Thread Rating:
  • 18 Vote(s) - 3.44 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
দোকানপাট
#1
গল্প শুরু করার আগে বলি কোন মেয়ে বা মহিলা যদি আমার সাথে sex chat করতে চান তাহলে message করুন 
আমার Hangouts id  - basubijoy9;
[+] 1 user Likes bijoy.basu's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
Dada একটা বিবাহিত দিদি হওয়া চাই। বাবার সঙ্গে দিদির......এক কথায় পারিবারিক
Like Reply
#3
দোকানপাট
-Bijoy Basu
basubijoy9;

(1)
ছোট একটি দোতলা বাড়ির দোতলার বারান্দায় দাঁড়িয়ে সিগারেট খেতে খেতে পলাশ ভাবছিল ওর কি হবে ।প্রায় ছয় মাস হতে চলল পলাশের বউ রেখা প্যারালাইসড হয়ে পড়ে আছে ।তিন মাস আগে যখন পলাশের কারখানার কাজটা চলে গেল তখন ওর শাশুড়ি গোপা দেবী পলাশকে বলেন যে এখানে ওনার বাড়িতে চলে আসতে । এতে পলাশ ওনার শাশুড়ির সঙ্গে মিলে ওনার দোকানটাও সামলাতে পারবে আর গোপা দেবী নিজের প্যারালাইসড মেয়ের যত্নও করতে পারবেন । তখন থেকে পলাশ ওর শশুর বাড়িতে এসে উঠেছে ।পলাশের শশুর 2 বছর আগেই মারা গেছেন, তাই এই দোতলা বাড়িতে নীচ তলাটা ভাড়া দেওয়া একটি পরিবারকে আর দোতলার দুটো ঘরের একটিতে থাকে পলাশ আর ওর বউ আর অপরটি তে থাকেন বিধবা গোপা দেবী ।

পলাশের বয়স 26 বছর, উচ্চতা 5 ফুট 6 ইঞ্চির কাছাকাছি ,বেশ তাগড়া শরীর । অন্যদিকে গোপা দেবীর বয়স 55 বছরের কাছাকাছি , উচ্চতা 5 ফুট 5 ইঞ্চির মত, গোপা দেবীর পোঁদটা একটু বেশিই ধামসা বিশাল আর দুদুগুলো দুটো বড় বড় লাউ এর মত , গোপা দেবীর গায়ের রঙ হলদেটে ফর্সা । রেখা একটু রোগাটে 23 বছরের মেয়ে ।

পলাশের শরীরের খিদে প্রচন্ড । যতদিন না রেখা প্যারালাইসড হয়েছিল ততদিন তাও রেখাকে বুঝিয়ে রাজী করিয়ে সপ্তাহে অন্তত তিন বার রেখাকে চুদে চুদে ওর অবস্থা কাহিল করে ফেলত পলাশ, কিন্ত এখন ওর অবস্থা খুব খারাপ হয়ে গেছে । পলাশের ওই সাংঘাতিক বন্য চোদন রেখা সহ্য করতে পারত না, তাই পলাশ নানা উপহার দিয়ে রেখাকে খুশি করে সপ্তাহের মধ্যে অন্তত তিন বার চোদার জন্য রাজী করিয়ে নিত । কিন্ত এখন পলাশের অবস্থা খুব খারাপ ।সিগারেট খাওয়া শেষ করে একটা দীর্ঘশ্বাস ফেলে পলাশ নিজের ঘরের দিকে পা বাড়াতে যাবে এমন সময় দেখল ওর দোতলার ওর ঘরের পাশের ঘরে গোপা দেবীর ঘরের হলুদ রঙের নাইট ল্যাম্পটা জ্বলে উঠল । প্রতিদিন পলাশের রাতের খাবার খেয়ে ব্যালকনিতে সিগারেট খেতে আসার আগেই গোপা দেবীর ঘরের আলো নিভে যায়, কিন্ত আজ হঠাত লাইট জ্বলতে দেখে পলাশ ওনার ঘরের দিকে এগিয়ে গেল । দোতলার দুটো ঘরের জানলাই ব্যলকনির দিকে ছিল ।

জানলার পর্দাটা অর্ধেক দেওয়া ছিল । পলাশ জানলা দিয়ে উকি দিতেই দেখতে পেল গোপা দেবী সারাদিন শাড়ি, সায়া, ব্লাউজ পরে থাকলেও রাতে সব ছেড়ে একটা সুতির বড় গলার ম্যাক্সি পরে রয়েছেন । গোপা দেবী বিছানায় মশারীর মধ্যে কী যেন খুঁজছিলেন ।
পলাশ -- মা কিছু খুঁজছেন?
গোপা হঠাৎ পলাশের আওয়াজ পেয়ে চমকে উঠলেন,
গোপা -- ক..কে ..ও তুমি, মশারীর মধ্যে মশা ঢুকে গেছে, ঘুমোতে দিচ্ছে না, তাই খুঁজছি ।
[+] 11 users Like bijoy.basu's post
Like Reply
#4
সুন্দর শুরু। দ্রুত আপডেট চাই, দাদা।
Like Reply
#5
Waiting for your next update
Like Reply
#6
দারুন শুরু হয়েছে।
Like Reply
#7
দারুন
Like Reply
#8
শাশুড়ির গুদে শুরশুরি, আর জামাই এর কাছে আছে কাঠি। দাদা দারুণ শুরু।  
[+] 1 user Likes Mr.Wafer's post
Like Reply
#9
দারুণ শুরু
Like Reply
#10
ধন্যবাদ সবাইকে
Like Reply
#11
গল্প কি এখানেই শেষ
Like Reply
#12
Darun start
Please update...
খেলা হবে। খেলা হবে।
Like Reply
#13
দোকানপাট
-- Bijoy Basu
(2)
পলাশ -- আমি কি সাহায্য করব?
গোপা --না না, তুমি গিয়ে শুয়ে পড়, কাল তাড়াতাড়ি দোকান যেতে হবে ।
তারপর চটাশ করে আওয়াজ করে একটা মশা মারলেন আর বললেন,
গোপা -- এইতো মেরেছি, তুমি যাও পলাশ, গিয়ে শুয়ে পড় ।

পলাশ বুঝতে পারল যে গোপা দেবী ওকে তাড়াতাড়ি ওখান থেকে পাঠিয়ে দিতে চাইছেন , সেটাকি উনি শুধু একটা ম্যাক্সি পরে আছেন বলে । যাইহোক পলাশ আর কথা না বাড়িয়ে পাশে নিজের ঘরে ঢুকে গেল, ঘরে রেখা ঘুমাচ্ছিল, পলাশ আলাদা খাটে একটা দীর্ঘশ্বাস ফেলে ঘুমিয়ে পড়ল ।

সকাল বেলা ব্রেকফাস্ট করে গোপা দেবী আর পলাশ বেরিয়ে পড়ল দোকান যাবে বলে ।ঘরে রেখার দেখাশোনার জন্য একজন নার্স -কাম -আয়া রাখা হয়েছে । তাই সারাদিন আর ওদের চিন্তার কারন নেই । গোপা দেবীর দোকানটা বাড়ি থেকে বেশ দূরে, ট্রেনে 1 ঘন্টা লাগে,দোকানের নাম জোনাকি স্টোর্স,সপ্তাহে ছয় দিন খোলা, সোমবার বন্ধ, মহিলাদের শাড়ি, সায়া, ব্লাউজ আর পুরুষদের জামা, প্যান্ট এর দোকান, একজন বৃদ্ধ কর্মচারী ছিল, কিন্ত তিনি আর বয়সের ভারে কাজ করতে পারছেন না, তাই তার বদলে এখন পলাশ কাজ করবে । গোপা দেবী ট্রেনে আসতে আসতে পলাশকে সব বুঝিয়ে দিয়েছেন, উনি মহিলা কাস্টমার সামলাবেন আর পলাশকে পুরুষ কাস্টমারদের সামলাতে হবে । আরেকটা গুরুত্বপূর্ন কথাও গোপা দেবী পলাশকে জানিয়ে দিয়েছেন যে প্রতি শনিবার খুব ভোরে ট্রাকে করে দোকানের মাল আসে, তাই প্রতি শুক্রবার রাতে ওনাকে আর পলাশকে দোকানে থেকে যেতে হবে, পরদিন মাল দোকানে ঢুকিয়ে সারাদিন দোকানদারি করে একেবারে রাতে বাড়ি ফিরতে হবে ।

দোকানে পৌছে পলাশ দেখল যে দোতলায় দোকান, নীচে মেডিসিনের দোকান ।আর ওপরে এই কাপড়ের, দোকান টা বেশ বড়, ভিতরে বিভিন্ন তাকে মাল ভর্তি ,একদিকে বড় সাদা গদি পাতা মহিলা কাস্টমারদের জন্য, অন্যদিকে বড় সাদা গদি পাতা পুরুষ কাস্টমারদের জন্য । গোপা দেবী পলাশকে আরও কিছু জিনিস বুঝিয়ে দিলেন কিভাবে কাস্টমারদের সাথে কথা বলতে হবে ইত্যাদি । সকাল 10 টায় দোকান খোলা হল, বন্ধ হবে রাত দশটার সময় । সারাদিন পলাশ ভালোই দোকান সামলাল গোপা দেবীর নির্দেশ মত । নতুন কাজে পলাশের ভালোই লাগছিল কিন্ত মাঝে মাঝে একটা জিনিস পলাশকে খুব উত্তেজিত করে তুলছিল, সেটা হল দোতলার এই দোকানটার লাগোয়া এটাচট একটা বাথরুম ছিল শুধু এই দোকানের মালিক ও কাস্টমারদের জন্য , কাস্টমারদের ভিড় একটু কম থাকলে গোপা দেবী ওখানে যাচ্ছিলেন, কিন্ত যখনই গোপা দেবী বাথরুম থেকে বেরোচ্ছিলেন পলাশের নজর আপনা থেকেই ওদিক চলে যাচ্ছিল, এর ফলে পলাশ কখনও কখনও হাঁটু পর্যন্ত ওঠানো শাড়ি, সায়া সমেত গোপা দেবীকে বেরিয়ে আসতে দেখছিল আর এই ব্যাপারটাই পলাশকে কাম উত্তেজিত করে তুলছিল ।

যাইহোক, সারাদিন দোকান করে গোপা দেবী আর পলাশ বাড়ি ফিরে এল, বাড়ি এসে রেখার সাথে কথাবার্তা বলে ওরা সবাই খেয়ে নিল, গোপা দেবী নিজের হাতে মেয়েকে খাইয়ে দিলেন, আয়া চলে গেল আর গোপা দেবীও নিজের ঘরে চলে গেলেন, পলাশ সব কাপড় খুলে শুধু একটা লুঙ্গি পরে খালি গায়ে ব্যালকনিতে গেল সিগারেট খেতে ।আজ গোপা দেবীর ঘরের নাইট ল্যাম্পটা তখনও জ্বলছিল । ওটা দেখেই পলাশের ইচ্ছা হল উকি দেওয়ার, নিজেকে আটকাল, কিন্তু আবার ইচ্ছা হল, ধীর পায়ে পলাশ এগিয়ে গেল । গোপা দেবীর ঘরের জানালার কাছে পায়চারি করার ভঙ্গিতে সিগারেট খেতে খেতে পলাশ এসে উকি দিল । কিন্তু হঠাৎই একটি অস্বাভাবিক পরিস্থিতির উদয় হল, গোপা দেবী তখন সবে রোজকার মতো সব খুলে ম্যাক্সি পড়বেন বলে শাড়িটা খুলেছেন আর ঠিক সেই মুহূর্তেই পলাশ ওনার ঘরের দিকে তাকিয়েছে । একটা বড় গলার সুতির ব্লাউজ আর সায়া পরে দাড়িয়ে আছেন গোপা দেবী, ওনার বিশাল দুদু উদোল পেট আর শুধু সাদা সায়াতে ওনাকে দেখে যেন একটু ভেবাচেকা খেয়ে গেল পলাশ, ওদিকে গোপা দেবীও হঠাৎ পলাশকে দেখে থতমত খেয়ে গেলেন এবং সঙ্গে সঙ্গে নাইট ল্যাম্পটা বন্ধ করে দিলেন,এতদিন কেউ রাতে ওনার জানলার বাইরে দাড়াত না, কিন্তু এখন পলাশ রোজ সিগারেট খায়, গোপা দেবী ঠিক করলেন এবার থেকে ওনাকে আরও সতর্ক হয়ে কাপড় বদলাতে হবে । এদিকে পলাশও সঙ্গে সঙ্গে জানলার পাশ থেকে সরে এল এবং ভাবল ছি ছি কাল সকালে ওনার সাথে কথা বলব কি করে, আমার আরও সংযত হওয়া উচিত ছিল ।
[+] 14 users Like bijoy.basu's post
Like Reply
#14
দারুন হচ্ছে। তাড়াতাড়ি update দিন
Like Reply
#15
Interesting start
Update plz
পাঠক
happy 
Like Reply
#16
Chalie jan dada. Darun hoche, ar update gulo ektu lomba korben
[+] 1 user Likes Laughing Man's post
Like Reply
#17
দাদা দারুণ হচ্ছে চালিয়ে যান সাথে আছি ।  
[+] 1 user Likes Mr.Wafer's post
Like Reply
#18
update din
Like Reply
#19
(26-03-2020, 04:04 PM)madhorse Wrote: update din

ভাইরে... তিন ঘন্টা আগে একটা আপডেট দিছে আবার আপনি এখন আপডেট চাচ্ছেন। এটা কি ঠিক আপনি একটু বিবেচনা করুন।  
[+] 1 user Likes Mr.Wafer's post
Like Reply
#20
nice update. Hope for a bigger update next time. Thanks.
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)