Thread Rating:
  • 4 Vote(s) - 2.75 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica রঙ্গীলা
#1
উ  আঃ  উওম উহঃ মা মারগায়ি উঃ  .উম ,থোড়া  ধীরে  কিজিয়ে  না  ,মর  জাউঙ্গা  মে , উই  আম্মা ----আওয়াজটা   দুবাইয়ের  এক অভিজাত এক বাংলোর  এক  ঘর  থেকে  ভেসে  আসছে যেখানে  এক  পুরুষ আর  এক নারী  সঙ্গম রত।  সঙ্গম রত  নারীটা  যথেষ্ট সুন্দরী আর পুরুষটা  বেশ বলশালী  দেখতে। আর দেখার  মতো হলো তাদের যৌন  সঙ্গম। . দেখেই  মনে হচ্ছে  পুরুষটা  আর  মেয়েছেলেটার  মধ্যে  কোনো  ভালোবাসা  বলে  কিছু  নেই।  মাগী টাকে পুরুষটা  একেবারে  জানোয়ারের  মতো  লাগাচ্ছে,  অনেকদিন  একটা  অভুক্ত  কুকুরের সামনে মাংসের  টুকরো ফেলে দিলে  সেই কুকুর যেমন মাংস  ছিঁড়ে  ছিঁড়ে  খায় সেই ভাবে  লোকটা  মাগীটাকে  ভোগ  করছিলো। আর ট্রাই ফল  স্বরূপ  মাগীটার আর্ত চিৎকার। লোকটা ,জন্তুর  মতো  মাগীটাকে  চুদছে  আর মনে মনে গজরাচ্ছে '' শালী  রান্ডি কো  বহুত  চর্বি  হুয়া  থা, শালী ৩ সাল শে বহুত  তড়পাইয়া  থা, বহুত বড়া  হিরোইন  বন্ গিয়া  না ,অব দেখ শালী  ম্যায়  তুঝকো  মার্কেট মে  নাঙ্গা  নাছাউঙ্গা।তু  জনতা  নেহি  ম্যায়  দাউদ  ইব্রাহিম  হু।
[+] 1 user Likes meenu16's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
দাদা আমরা আপনার বেয়াই হই যে ফাজলামি করেন আমাদের সাথে এটা কোন আপডেট হল। দাদা প্লিজ বড়সর একটা আপডেট দিন। রেপু দিতে চেয়েছিলাম, দিলাম না। আগে আপডেট পরে রেপু।
[+] 1 user Likes Mr.Wafer's post
Like Reply
#3
ridiculus
Like Reply
#4
দাদা এইটুকু কি বড় আপদেট দেন অনেকের কমেন্ট ও এইটার থেকে বড় হয়
Like Reply
#5
হা ওই বাংলোয়ে চোদন রত বলশালী পুরুষটা হলো আর কেউ নয় ,মুম্বাইয়ের কুখ্যাত ডন দাউদ ইব্রাহিম। সে এখন তার সাম্রাজ্য অনেকটা দুবাই তে সম্প্রসারিত করেছে। দুবাই তার যৌন ক্ষুধা মেটাবার একটা জায়গাও বটে। প্রতি উইকএন্ডে বলিউডের কোনো সুন্দরী কে ডেকে পাঠাতো। বলিউড সুন্দরী ২ দিন ধরে দাউদ কে নিজের সৌন্দর্য বিলিয়ে সুটকেসে মোটা টাকা আর দাউদ ভাইয়ের সুপারিশ নিয়ে আর দাউদ ব্যাস্ত হয়ে পড়তো তার পরে ক্রাইম এর জন্য।
দাউদ ইব্রাহিমের সঙ্গে চোদনরত সুন্দরী মাগী টা আর কেউ নয় , বলিউডের ই এক হিরোইন মীনাক্ষী শেষাদ্রী। তবে অন্য হিরোইনের মতো অত সহজে নয় , মীনাক্ষী শেষাদ্রির ল্যাংটো দেহ টা বিছানায় তুলতে দাউদ কে অনেক কাঠ ঘর পোড়াতে হয়, সে রাগেই দাউদ জন্তুর মতো মীনাক্ষী কে চোদন দিচ্ছিলো। মীনাক্ষী শেষাদ্রীর প্রথম সিনেমা থেকেই দাউদ ইব্রাহিমের নজর মীনাক্ষীর উপর পরে , কিন্তু তখন মীনাক্ষী শেষাদ্রীর মতো প্রথম শ্রেণীর হিরোইনের ল্যাংটো দেহ বিছানায় তুলে চটকাবার ক্ষমতা ছিলনা , সে তখন কাজল কিরণ, সোমা আনন্দ প্রভৃতির মতো দ্বিতীয় ,তৃতীয় শ্রেণীর নায়িকা নিয়ে বাস্ত ছিলো ধীরে ধীরে মুম্বাইয়ের অন্ধকার জগতে ক্ষমতা বাড়তে বাড়তে মুম্বাইয়ের সবচেয়ে ক্ষমতা শালী ডন এ পরিণত হয়।
[+] 2 users Like meenu16's post
Like Reply
#6
ততদিনে মীনাক্ষী শেষাদ্রী কি হলিউডের কোনো হিরোইন কেও ল্যাংটো করে করে বিছানায় তোলার মতো ক্ষমতা হয়ে গেছে , ইতিমধ্যে রাজেশ খান্নার প্রাক্তন ঘরণী নায়িকা ডিম্পল কাপাডিয়া আর উঠতি নায়িকা কিমি কটকার ল্যাংটো হয়ে দাউদের সঙ্গে ল্যাংটো হয়ে গা ঘষাঘষি করে মোটা টাকা নিয়ে চলে গেছে। এক নম্বর নায়িকা শ্রীদেবীর সঙ্গেও কথা চলছে ,রেট নিয়ে একটা টানাটানি চলছে। আর একটা উঠতি নায়িকা মাঝে মাঝে চলে আসে ,মাধুরী দীক্ষিত , মুখ চোখটা খারাপ নয় তবে গায়ে গতরে একটু ও মাংস নেই , একে বারে কাঠ কাঠ চেহারা ,যেটা দাউদের এঁকে বারে অপছন্দ। মাগীদের শরীরে একটু মাংস না থাকলে চলে . মাগীর শরীরে তাল তাল মাংস থাকবে ,তবেই তো সেই মাগীদের সঙ্গে শুয়ে মজা. ,সেই মাংসল মাগীর দেহ চটকে চুষে তো তবে মজা। এই জন্য মীনাক্ষী শেষাদ্রি মাগীটাকে এই জন্যে দাউদের পছন্দ।
[+] 1 user Likes meenu16's post
Like Reply
#7
ভালো শুরু করেছেন। লিখতে থাকুন।
Heart    lets chat    Heart
Like Reply
#8
মীনাক্ষী শেষাদ্রীর তার প্ৰথম সিনেমা পেইন্টারবাবু তে প্রায় জাঙ্গিয়া পড়ে ফর্সা ফর্সা জাং প্রদর্শন করে গাঁড় দোলানি দেখেই দাউদ ইব্রাহিমের চোখ পড়ে। তখন থেকেই দাউদের মনের ইচ্ছা কখন ঐ সুন্দরীর ফর্সা তুলতুলে পোঁদে নিজের আখাম্বা কাটা কালো বাঁড়াটা ঢোকাবে বা বাঁড়াটা মীনাক্ষীর গোলাপি ঠোঁট দিয়ে চোষাবে। তবে তখন দাউদ মীনাক্ষীর দিকে তখন হাত বাড়ায়নি। .জানে মীনাক্ষী মনোজ কুমারের তোলা মাগী ,আর সে নিজেও তত ক্ষমতার অধিকারী নয়। তাই মীনাক্ষীর দিকে তখন হাত বাড়ায় নি ,. তবে মীনাক্ষী শেষাদ্রীর দিকে নজর রেখেছিলো।তবে মীনাক্ষী মনোজ কুমারের কাছে বেশি দিন টিকতে পারলোনা , গিয়ে পড়লো মুম্বাইয়ের সব চেয়ে নারী খাদক সুভাষ ঘাইয়ের হাতে। . .দাউদ বুঝলো এই মীনাক্ষী মাগীরও ল্যাংটো হয়ে বিছানায় তার সঙ্গে সময়ের অপেক্ষা। দেখতে হবে মীনাক্ষী শেষাদ্রী কত দিন্ ঘাইয়ের যৌন শোষণ সহ্য করতে পারে।
Like Reply
#9
হেমা মালিনী একটা সিনেমা করেই সুভাষ ঘাইয়ের মুখ ও দেখায় নি। হেমা মালিনী না হয় সতী সাবিত্রী কিন্তু রীনা রায় এর মতো পুরোনো সেক্স এর খেলোয়াড়ও ৬/৭ মাস ও টিকতে পারেনি। সুভাষ ঘাই এর কবল থেকে বেরোলেও নিস্তার নেই। হেমা মালিনী এক NO নায়িকা বলে খুব একটা অসুবিধা হয়নি কিন্তু রীনা রায়ের জীবন হারাম করে দেয় , একটাও হাতে সিনেমা পেলোনা .শেষে রোজগারের জন্য জন্য রোজ দুবাই তে ছূটতে হতো বা ৫ ষ্টার হোটেলে কোনো বুড়ো ব্যাবসায়ীর সঙ্গে হয়ে শুতে হতো। অস্বীকার করবেনা দাউদেরও ২/৪ বার রীনা রায়ের ল্যাংটো দেহের স্বাদ পেয়েছে। তার মুখেই সুভাষ ঘাই এর সম্বন্ধে শোনা। রীনা রায় বলে বলিউডের সব প্রোডিউসার ডিরেক্টররা নারী মাংস লোভী কিন্তু সুভাষ ঘাই সবার সেরা ,একেবারে পার্ভার্টেড। পারলে সব সময় গুদের মধ্যে বাঁড়া ঢুকিয়ে রাখলে ভালো হয়., সময় বিশেষে সেটের মধ্যে অন্য লোকের সামনেও পেড়ে পারতে চায় ,অনেক কষ্টে আটকাতে হয়.আর শুধু তাই নয় মাথায় নানা রকম নতুন বদ বুদ্ধি। একদিন সকালে বলে কি চলুন একটু লং ড্রাইভ করে আসি , রিনা রাজী হয়। কি আর করবে হয়তো গাড়ীতে উঠে একটু মাই ফাই টিপবে। ঘাই কে বলে আপনি গাড়ীতে উঠোন ,আমি ড্রেস চেঞ্জ করে আসি। হা হা করে ওঠে ঘাই , ড্রেস চেঞ্জ করে কি হবে , একটু পরেই তো খুলতে হবে। রীনা বুঝতে না পেরে বললো মতলব ? সুভাষ ঘাই আমতা আমতা করে বললো মেরা মন মে বহুত দিন কে তামান্না হ্যায় কি কোই নাঙ্গা হিরোইন কো সাথে CAR মে ঘুমুঙ্গা। রীনা রায় বললো আপ পাগল হ্যায় কেয়া , কি ১০ টাকা কে রেন্ডী ভি দিন মে আপকে সাথ CAR মে নাঙ্গা নেহি ঘুমেগা।
Like Reply
#10
তবে  রীনা  রায় ও  ল্যাংটো  হয়ে  সুভাষ  ঘাই  এর  সঙ্গে  মুম্বাইয়ের  রাস্তায়  ঘুরে  ছিল  ,তবে  দিনের  বেলায় নয় রাতের  অন্ধকারে ,  সুভাষ ঘাইয়ের মত  এতো  বড়  ডিরেক্টরের  সঙ্গে  কি আর সম্পর্ক এতো সহজে শেষ করা যাই. তবে সম্পর্ক  টা   শেষ পর্যন্ত  কেটেই  গেলো।  সুভাষ  ঘাই  এমন  একটা  প্রস্তাব  দিলো রিনা রায়ের  মতো  প্রতিষ্ঠিত  নায়িকার  পক্ষে  মণ সম্ভব  হলোনা।  ঘটনা হলো  সুভাষ ঘাই  একদিন রিনা রায় কে ডেকে পাঠালো।,ঘাই সাহেব একটা নতুন বই করছে  হিরো।  এক নাউন নায়িকা আর নতুন হিরোইন নিয়ে।. কিন্তু পাশাপাশি  নায়িকার ভাই আর ভাবির ও পাশাপাশি  গুরুত্বপূর্ণ   রোল।  তাই রীনা  কে  দেখা করতে  বললো।  বললো  দুপুরের  দিকে  দেখা করতে।  রিনা রায়  একটূ  হালকা  ড্রেসেই  গেলো।  সুভাষ ঘাই কে তো  চেনে , বেশি কিছু না  করলেও  একটু  চটকা  চটকি তো  .করবেই , সিনেমা  লাইনে নায়িকার থেকে ঐটুকু  সুযোগ  তো সব ডিরেক্টর ,প্রোডিউসার  তো নেবেই। তারওপর  সুভাষ ঘাই এর মতো  নারী মাংস  লোভী  ডিরেক্টর।. যাই হোক  সময়  মতো  ঘাই সাহেবের  অফিসে  পৌঁছয়  রীনা রায়.দেখলো . রিসেপসনিস্ট   মাগীটা  বসে  আছে।  অন্য সময়  হলে  ঘাড়  কত করে  হেসে  এগিয়ে  যেতে বলে।  আজকে  কি হলো।  কে  জানে , বললো দাঁড়ান স্যার কে একটু ফোন করে ,নি ,উনি  একটু মিটিং এ  ব্যাস্ত আছেন। রিনা এক টু অবাক হলো , এই রকম অভিজ্ঞতা  প্রথম।  যাই হোক মেয়ে টা  ফোন করার  সঙ্গে  সঙ্গে  ঘাই সাহেব  রিনা কে ওপরে  পাঠিয়ে  দিতে  বললো। ঘাই  সাহেবের  পার্সোনাল অফিস ঘর টা একে  বারে ৩ তলায়।  অফিস ঘরে এর লাগোয়া  একটা  বেডরুমও  আছে।  ওখানে  বার কয়েক রীনার  উপরে  উপগতও   হয়েছে।. যাই হোক  ৩ তলার  ঘরে র  কাছে  পৌছে  একটা  ছট  ফোটানির  আওয়াজ  .সঙ্গে  একটু  গোঙানির মতন  শব্দ  শোনা  গেলো, মেয়েছেলের গলায়।  খানিক  পরে গোঙানি  টা  বন্ধ  হয়ে   গিয়ে মেয়েছেলের  গলায়  একটু উম  উম  শব্দ  ভেসে এলো।  ভিতরে কি হচ্ছে  রে  বাবা , দেখা যাক।  রীনা জানে অফিসের দরজা টা  ভেজানোই  থাকে  ,তত সে  ধাক্কা  মেরে  দরজাটা  খুলে  ফেললো।
[+] 1 user Likes rambo786's post
Like Reply
#11
Darun dada
Boro update din
পাঠক
happy 
Like Reply
#12
(09-04-2020, 01:39 AM)Kakarot Wrote: Darun dada
Boro update din

অনেকদিন পর আপডেট পেলাম। তবে দিল গরম হয়ে গেল দাদা। এভাবেই চালিয়ে যান সাথে আছি।
Like Reply
#13
সুভাষ  ঘাইয়ের  অফিসে  রীনা রায়ের  যাতায়াত  ছিলো  , ঘাইয়ের  অফিসের  সবাই  জানতো  সাহেব দুপুর বেলা নায়িকা দের  ইন্টারভিউ  নেয়  . আর সিনেমার  লাইনের  সবাই  নায়িকাদের ইন্টার ভিউ  মানে কি।   চটকা  চটকি  ধামসা  ধামসি  তো হবেই  ,তার  চেয়ে  বেশী  হলে  পশে বেডরুম তো আছেই। যেখানে  যাবার  সৌভাগ্য  বলা  যাক কিংবা  দুর্ভাগ্য  রীনা রায়ের ও কয়েক বার হয়েছে। তাই ওই সময়  কোনো কর্মী  সুভাষকে ডিসটার্ব করেনা  আর ওই সময়  নায়িকা ছাড়া  অন্য  কাউকে  appoinmemt  দিতোনা , তাই অফিস ঘরটা  ভেজানোই   থাকতো , লক করা থাকতো না।  রীনা রায়  দরজাটা খুলেই অবাক  হয়ে  গেলো। .১৯/২০ বছরে এক অতি  সুন্দরী একটা মেয়ে সম্পূর্ণ  ল্যাংটো অবস্থায় সুভাষ ঘাই এর  কোলে।মেয়েটার গলা  দিয়ে উম্ম উম্ম  করে  শব্দ  বেরোচ্ছে ,রীনা  রায় দেখলো  , ঘাই হাবড়ে  হাবড়ে  মাগীটাকে  চুমু  খাচ্ছে।
[+] 1 user Likes rambo786's post
Like Reply
#14
দাদা বড় আপডেট চাই
[+] 1 user Likes bappyfaisal's post
Like Reply
#15
দাদা আপনি যে আপডেট দিলেন। এর চাইতে কমেন্ট ও বড় হয়। দাদা একটু সময় নিয়ে মোটামুটি বড় আপডেট দেন।
আসুন আমরা সবাই চটি গল্প উপভোগ করি।
Like Reply
#16
রীনা  রায়  ঘরের  দরজা  খুলেই  ভেতরের  দৃশা দেখে অবাক হয়ে  গেলো  , রিনা  রায় সুভাষ ঘাইয়ের অফিসে  অনেক দিন ধরি যাচ্ছে , তার সঙ্গে রিনা রায় বিশ্বনাথ  আর কালীচরণ বলে দুটো সিনেমাও  করেছে  ,রিনা রায়ের  উপর ও  সুভাষ  ঘাই  চেপেছে  ,শুধু  রিনা রায় কেন ,হেমা মালিনী  ছাড়া  সব নায়িকার উপরেই সুভাষ ঘাই  চেপেছে ,  কিন্তু  সেসব হতো  কোন গোপন  জায়গায়  ,কোনো ৫ * হোটেলে  বা  কোনো  ফার্ম  হাউসে।  ঘাইয়ের অফিসে  কেবল চুমাচাটি  আর বড়জোর  মাই  টেপাটেপি।শুধু রিনা নিজেও  নয়  ,এর আগে  সুভাষ ঘাইয়ের  অফিসে  আচমকা ঢুকেও অন্য  নায়িকাদের  কেও চুমু টুমু  খেতে  বা  নায়িকাদের মাই তাই টেপাটেপি করতেই দেখতো  কিন্তু  সেদিন  ঘরের  দরজা  খুলেই  দেখলো  এক ১৯/২০ বছরের  মেয়ে পুরো ল্যাংটা হয়ে সুভাষ ঘাইয়ের কোলে বসে চুমা চাটিতে  ব্যস্ত .মেয়েটার গলা  দিয়ে উম্ম উম্ম  করে  শব্দ  বেরোচ্ছে ,রীনা  রায় দেখলো  , ঘাই হাবড়ে  হাবড়ে  মাগীটাকে  চুমু  খাচ্ছে।বেশ খানিকক্ষণ  ধরে  চুমু  খাওয়ার  পর  সুভাষ ঘাই  মাগীটাকে  ছাড়লো , ছাড়তো  না  হয়তো  যদি  না  সুভাষ  ঘাইয়ের  চোখ  রিনা রায়ের উপর  না   পড়তো।
Like Reply
#17
এটা update না ব্যাঙের প্র.. চালিয়ে যান।
Like Reply
#18
banana
(28-03-2020, 01:08 AM)meenu16 Wrote: মীনাক্ষী শেষাদ্রীর   তার  প্ৰথম  সিনেমা  পেইন্টারবাবু তে  প্রায়  জাঙ্গিয়া  পড়ে  ফর্সা  ফর্সা জাং  প্রদর্শন  করে  গাঁড়  দোলানি  দেখেই  দাউদ  ইব্রাহিমের  চোখ  পড়ে।  তখন  থেকেই  দাউদের  মনের  ইচ্ছা  কখন  ঐ  সুন্দরীর  ফর্সা  তুলতুলে  পোঁদে  নিজের  আখাম্বা  কাটা কালো বাঁড়াটা  ঢোকাবে  বা  বাঁড়াটা  মীনাক্ষীর গোলাপি ঠোঁট  দিয়ে  চোষাবে।  তবে  তখন  দাউদ  মীনাক্ষীর দিকে  তখন  হাত বাড়ায়নি।  .জানে  মীনাক্ষী মনোজ কুমারের তোলা  মাগী ,আর সে নিজেও তত ক্ষমতার  অধিকারী  নয়।  তাই  মীনাক্ষীর  দিকে তখন হাত বাড়ায় নি ,. তবে  মীনাক্ষী শেষাদ্রীর  দিকে  নজর  রেখেছিলো।তবে  মীনাক্ষী   মনোজ  কুমারের  কাছে  বেশি দিন টিকতে পারলোনা , গিয়ে  পড়লো  মুম্বাইয়ের  সব চেয়ে  নারী খাদক  সুভাষ  ঘাইয়ের  হাতে। . .দাউদ বুঝলো  এই মীনাক্ষী  মাগীরও  ল্যাংটো  হয়ে  বিছানায় তার সঙ্গে সময়ের  অপেক্ষা। দেখতে হবে  মীনাক্ষী শেষাদ্রী  কত দিন্   ঘাইয়ের যৌন শোষণ সহ্য  করতে  পারে।
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply
#19
Deepika Padukone ar Vijay malliya(or chele noi) ke niye  Bhalo Kore likhun please.
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)