Thread Rating:
  • 22 Vote(s) - 3.36 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
সুতৃপ্তির শাস্তি - সত্য ঘটনা অবলম্বনে কাহিনী
#1
আমি ভালো লিখতে পারি না। বাংলায় টাইপ করাও খুব দুঃসাধ্য ব্যাপার আমার কাছে । তাও একটা গল্প শেয়ার না করে পারছি না। এটা একদম সত্যি ঘটনা, এবং ঘটেছে কয়দিন আগে, 7th  মার্চ , 2020 । ঘটনাটা খুব একটা বড়ো কিছু নয়, কিন্তু এরকম এরোটিক ঘটনা আমার সাথে কখনো ঘটেনি। আমি তাই আপনাদের জানাতে চাই কি ঘটেছিলো। যদি আপনাদের সাড়া পাই, আমার জীবনের আরও কয়েকটা ঘটনার বিবরণ দেব পরে। আর একটা কথা, বানান ভুল টা মাফ করে দেবেন, আমি বাংলায় ঠিক টাইপ করতে পারি না।

দ্বিতীয়ত, এই ঘটনা আমার জীবনে ঘটেছে, কিছুটা হলেও। বাকি টা রং চড়ানো। আরো কিছু হতে পারে, সেটা পরে বলবো।

আমি কুনাল, একজন IT প্রফেশনাল, কলকাতায় থাকি। বিয়ে করেছি, একটা ছোট্ট মিষ্টি মেয়ে আছে আমার। আমায় দেখতে খারাপ নয়, ফলে অনেক মেয়েদের সাথে সম্পর্ক আছে আমার, বিয়ের পরেও কয়েকবার হয়েছে। আমার একজন গার্লফ্রেইন্ড ছিল, কলেজ এ পড়ার সময়, বেশ ৫ বছর চলেছে সম্পর্ক, কিন্তু পরে ভেঙে যায়। এই গার্লফ্রেইন্ড এর দৌলতে আমার অনেক সুন্দরী বুদ্ধিমতী মেয়েদের সাথে আলাপ হয়েছে, এবং তাদের সাথে রেগুলার কন্টাক্ট ও হয়। আমার এক্স গার্লফ্রেইন্ড এর এক বান্ধবী, বলতে পারেন বেস্ট ফ্রেন্ড, তার নাম হলো সুতৃপ্তি। পড়াশুনো তে ভালো, হিস্টোরি নিয়ে MPhil করেছে, এখন কলকাতার এক বেশ নামি ইংলিশ মিডিয়াম স্কুল এ পড়ায়, বিষয় হিস্ট্রি আর ইংলিশ। ও এখনো বিয়ে করেনি, কিন্তু বিয়ের বয়েস মোটমুটি পেরিয়ে গেছে, প্রায় ৩৫। বেশ বেঁটে মেয়েটি, কিন্তু ভীষণ সুন্দর দেখতে। খুব curvy , আর পাছা খুব সুন্দর। আমার সেক্স প্রেফারেন্স খুবই কিংকি ধরণের, আর আমার মেয়েদের বুক আর গুদ এর থেকে পাছার প্রতি আমার বেশি নজর, বিশেষ করে এনাল সেক্স । আমার মনে হয় মেয়েদের সবচেয়ে গোপন অঙ্গ হলো তাদের পায়ুদ্বার, যোনি নয়। মেয়েরা সারা জীবন নিজেদের সুন্দর, সুগন্ধি করে রাখার চেষ্টা করে, কিন্তু তাদের পিছনে মলত্যাগ এর যে ছোট tight ফুটোটা আছে, তার কোনো মেকআপ নেই। যখনি নাক নিয়ে যাবেন, একটা হালকা মাটির গন্ধ এর মতন গু এর গন্ধ পাওয়া যায়। আর প্রচন্ড সুন্দরী, শিক্ষিত, দেমাক ধারী মেয়েদেরও যে এরকম একটা অকৃত্রিম জায়গা আছে, যেটা একটা লজ্জার জায়গা, লুকোনোর জায়গা, যেটার গন্ধ লুকোনো যায় না, সেটার প্রতি আমি প্রচন্ড আকৃষ্ট। আমার আরেকটা সেক্স ইন্টারেস্ট হলো exhibitionism আর humiliation । আমার মনে হয় যে যোনি বা পায়ু তে বাড়া ঢুকিয়ে বীর্যপাত করলে সাময়িক আনন্দ মেলে, আর সেটা অবশ্যই দরকার, কিন্তু তার জায়গায় কোনো ভদ্র শিক্ষিত মেয়ের মুখে বীর্যপাত করে সেটা ধুতে না দিয়ে রাস্তায় লোকসমক্ষে নিয়ে যাওয়া, এমন ভাব করা যে কিছুই ঘটেনি, মুখে বীর্য শুকিয়ে সাদা চকচকে রেখা হয়ে থাকে, লোকে সেটা দেখে - এরম ধরণের humiliate করে আমি প্রচন্ড সেক্সউয়াল আনন্দ পাই।

সুতৃপ্তি কেন বিয়ে করেনি সেটার কারণ আমি ঠিক জানি না, তবে আমার এক্স গার্লফ্রেইন্ড এর কাছে শুনেছিলাম যে ওর নাকি সেক্স এ ভয়। ওর যোনি তে কিছু ঢুকবে, সেটা নিয়ে নাকি ওর একটা phobia আছে। শুনে খুব অবাক লেগেছিলো, হাসিও পেয়েছিলো, বলতে ইচ্ছে করেছিল অমন সুন্দর একটা শরীর এরম করে নষ্ট হবে, কিন্ত গার্লফ্রেইন্ড এর সামনে ওর বন্ধু কে নিয়ে কিছু বলতে সাহস হয় নি। আমার চিরকালই সুতৃপ্তি কে প্রচন্ড সেক্সি লাগে। মনে আছে, একবার আমার গার্লফ্রেইন্ড এর বাড়ি তে আমি আর ও দুজনেই গেছিলাম, বিছানায় বসে খাচ্ছিলাম আর গল্প করছিলাম, ও হাতে একটা চা এর কাপ ধরে দুই পা মুড়ে মুখের কাছে হাঁটু নিয়ে বসেছিল। ও লেগ্গিংস পরে ছিল, সাদা রঙের। থুতনির নিচে হাঁটু থাকার দরুন সামনে থেকে ওর গোল গোল পাছা আর পরিষ্কার ক্যামেলিতে দেখতে পাচ্ছিলাম। ভিতরে একটা পিঙ্ক প্যান্টি পড়েছিল, সাত লেগ্গিংস ভেদ করে সেটা দেখে যাচ্ছিলো। আমি নিশ্চিত যে ওটা ও ইচ্ছে করে করেনি, কেননা ও ওরম মেয়ে নয়, কিন্তু সেই দৃশ্য কল্পনা করে আমি যে কতবার খিচেছি তার হিসাব দিতে পারবো না। 

এক্স গার্লফ্রেইন্ড এর সাথে breakup এর পর আমার দু একবার মনে হয়েছে যে সুতৃপ্তি কে approach করি, ওকে আমার ভীষণ আকর্ষণীয় লাগতো। কিন্তু সেটা করা যায় না, এক্স এর বেস্ট ফ্রেন্ড বলে কথা। তারপর যোগাযোগ ক্ষীণ হয়ে এসেছে, মাঝে মাঝে whatsapp এ দু একটা গুড মর্নিং বা হ্যাপি নিউ ইয়ার। 

এই ঘটনার সূত্রপাত 5th মার্চ, 2020, বৃহস্পতিবার। অফিস থেকে ফিরছি, সন্ধে ৮টা হবে। যাদবপুর 8B বাস স্ট্যান্ড এ একটা সিগারেট টানছি। বৌ মেয়েকে নিয়ে বাপের বাড়ি গেছে, তাই তাড়া নেই বাড়ি ফেরার সেরকম। মা বাবা থাকে বাড়িতে, তবে ওনাদের বয়েস হয়েছে, আমার জন্যে বসে থাকবেন না। সিগারেট টানতে টানতে অটো স্ট্যান্ড এর দিকে রওনা হয়েছি, হঠাৎ দেখি একটা বাস থেকে সুতৃপ্তি নামছে। একদম আমার পাশেই। আমার হঠাৎ মনে পড়লো, ওর বাড়ি ছিল যাদবপুর কাটজুনাগর এ, 8B বাস স্ট্যান্ড থেকে হাঁটাপথ। অনেকদিন পরে দেখছি ওকে, টিচার বলে একটা ভারিক্কিপনা এসেছে চেহারায়, কিন্তু মুখটা ওরম সুন্দরী আছে। একটা হালকা সবুজ সালোয়ার কামিজ পড়েছে, কাঁধে একটা ভ্যানিটি ব্যাগ, হাতে আরেকটা ব্যাগ। আলতো করে ওর কাঁধে টোকা মারলাম। আমার দিকে তাকিয়েই হাসিতে মুখ ভরে গেলো ওর, "আরে কুনাল দা, কি খবর, কতদিন পর!"। আমি বললাম, "কেমন আছিস সুতৃপ্তি?"। 
"এই চলছে, দেখো না, স্কুল এর পর টিউশন করে ফিরছি"
"বিয়ে টিয়ে করলি?
"ধুর, কি হবে বিয়ে করে!"
কথা বলতে বলতে একটা চা এর দোকানে গিয়ে বসলাম। স্টুডেন্ট রা চা খায় এখানে, একটা বেঞ্চ এ দুজন পাশাপাশি বসলাম, রাস্তার ধারেই। 

কিছু কুশল বিনিময়, আমার মেয়ে বৌ এর কথা জিজ্ঞেস করলো সুতৃপ্তি। আমিও বললাম। জিজ্ঞেস করলাম, "সত্যি করে বলতো, বিয়ে করছিস না কেন?" 
ও একটু ভেবে বললো, "একটা সম্বন্ধ হয়েছিল, কিন্তু ওরা প্রচুর টাকা চাইলো। আমি না করে দিলাম। তারপর বাবা হঠাৎ করে চলে গেলেন, আর তারপর জানলাম উনি আমাদের কাটজুনাগর  এর flat টা করতে অনেক লোন করেছিলেন, সেটার অনেক বাকি এখনো। বাড়িতে রোজগার করি খালি আমি, বোন এখনো কলেজ পাস করে নি। তারপর আর বিয়ের চেষ্টা করিনি।"
শুনে খারাপ লাগলো। জিজ্ঞেস করলাম, "মা কেমন আছেন?" 
ও কিছুক্ষন চুপ করে গেলো, আর আমার খুব অস্বস্তি হলো, ভাবলাম বাজে মনে করলো হয়তো। 
কিছুক্ষন পরে বললো, "বাবা চলে যাওয়ার পর পর  মা এর খুব শরীর খারাপ হয়েছিল। একটা কিডনি নষ্ট হয়ে যায়। ডাক্তার বলেছিলো যে কেয়ার এ থাকলে একটা কিডনি দিয়েই বাকি জীবন চলে যাবে, কিন্তু এবার ভালো কিডনিটারও খুব খারাপ অবস্থ্যা। সপ্তাহে ৪ দিন ডায়ালিসিস করতে হচ্ছে, জলের মতন টাকা বেরিয়ে যাচ্ছে।" 
আমি বেশ অস্বস্তি তে পরে চুপ করে রইলাম। আমার দিকে তাকিয়ে বললো, "ওসব ছাড়ো, তোমার কি খবর বোলো"। আমি বললাম, "কিডনি ট্রান্সপ্লান্ট হবে না?"
সুতৃপ্তি বললো, "একজন ডোনার পেয়েছি, কিন্তু ৮ লক্ষ টাকা লাগবে, অতো কোথায় পাবো? আমার যা স্যালারি, পার্সোনাল লোন ম্যাক্সিমাম 3 থেকে 4 লক্ষ টাকা পাবো, তারও বিশাল ইন্টারেস্ট, দেব কিকরে?"
আমি চুপ করে গেলাম। তারপর একটু বাদে বললাম, চল তোকে বাড়ি অবধি এগিয়ে দিয়ে আসি। ও বললো, "না না, আমি তো এই হেঁটে চলে যাবো, তুমি অটো ধরো"। আমি ২ মিনিটের মধ্যেই একটা অটো পেয়ে গেলাম, উঠে পড়লাম। অটো তে বসে ওর দিকে তাকিয়ে হেসে হাত নাড়লাম, ও ও হাত নাড়লো।

বাড়ি ফিরে এসে খাওয়া দাওয়া করে নেটফ্লিক্স দেখা আমার অভ্যেস। বৌ এর সাথে ফোন এ কথা বলে নেটফ্লিক্স চালিয়েছি, এমন সময় দেখি সুতৃপ্তি হোয়াটস্যাপ করেছে। লিখেছে, "তোমার সাথে কতদিন বাদে কথা বলে খুব ভালো লাগলো। খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি, তাই পুরোনো বনধুদের সাথে কথা বললে ভালো লাগে।  আজকাল সবাই ব্যস্ত, কারো তো কথা বলার সময় নেই।"
আমি লিখলাম, "যদি তোর কোনো সময় কথা বলার প্রয়োজন হয়, আমাকে পিং করবি, i am always there ।"
ও একটা স্মাইলি পাঠালো। 

নেটফ্লিক্স এ মন বসলো না, প্রায় আধ ঘন্টা এদিক ওদিক করে, সুতৃপ্তি কে হঠাৎ করে হোয়াটস্যাপ পাঠালাম, "আমি যদি তোকে কিছু টাকা দি, তুই কি নিবি? এটা ভিক্ষে মনে করিস না, আমি তোকে সত্যি সাহায্য করতে চাই" 
অনেক্ষন কোনো উত্তর নেই। আমার নারভাস লাগলো, ভাবছি ভুল ভাল লিখলাম। এমনিতেও আমার কাছে অতো টাকা নেই। কিন্তু লিকুইড ক্যাশ আমার কাছে ৩ লক্ষ মতন হবে। নিশ্চই দান করবো না, কিন্তু ধীরে ধীরে ফেরত নেবো। 
প্রায় আধ ঘন্টা পরে একটা reply এলো। সুতৃপ্তি লিখেছে, "তোমার থেকে টাকা নিয়ে নিজেকে ছোট মনে হবে। আর ফেরত কিকরে দেব?" 
আমি লিখলাম, "ফেরত এর বেপারে তোকে এখন ভাবতে হবে না, তবে আমি তোকে খুব বেশি হলে ৪ লক্ষ দিতে পারি, সেটাই চলবে?" 
এবার উত্তর এলো তাড়াতাড়ি, "ট্রান্সপ্লান্ট টা বুক করা যাবে, বাকি টা জোগাড় করতে হবে। কিন্তু তোমার টাকা আমি ফেরত কিকরে দেব ভেবে পাচ্ছি না।" 
"ওটা এখন ভাবিস না, কাল আমার সাথে যাদবপুর HDFC ব্যাঙ্ক এর সামনে মিট কর, সকাল এগারোটায়। দেরি করিস না, আমি বাড়ি থেকে কাজ করবো, কিন্তু বেশি ডিলে করতে পারবো না"
অনেক্ষন হোয়াটস্যাপ এ দোনো মনো চললো, ও কিছুতেই নেবে না। কিন্তু শেষ পর্যন্ত রাজি হলো। বললো সকালে আসবে। তারপর গুড নাইট, আর অসংখ্য ধন্যবাদ দিয়ে চ্যাট শেষ করলো।

তখন প্রায় রাত বারোটা হবে, তবে আমার ঘুম উড়ে গেছে। প্রথমত, অতো টাকা দিলে অনেক ঝামেলা, আর জোর করে ফেরত নেওয়া যাবে না। আর দ্বিতীয়ত - তখন আমার মনে এক শয়তান উঁকি দিলো। অনেকদিন এর লুকোনো বাসনা, সুতৃপ্তি কে বস করার। আমি এবার সেই নিয়ে ভাবতে বসলাম। 

পরের দিন এগারোটার সময় ওর সাথে দেখা করলাম যাদবপুর HDFC ব্যাঙ্ক এর ব্রাঞ্চ এ। সাড়ে৩ লক্ষ টাকার একটা ড্রাফট বানিয়ে ওকে দিলাম। দেখলাম, ও ভীষণ কুন্ঠিত, কিন্তু খুশি ও। খালি আমার ধন্যবাদ দিতে থাকলো। বললাম, "চল একটু বসে চা খাই, তোর দেরি হবে না তো?" ও বললো, "স্কুল এ হাফ ডে নিয়েছি, দুপুর দুটো তে গেলেই হবে।" 

চা এর দোকানে বসে চা অর্ডার করে জিজ্ঞেস করলাম, "কি একটু শান্তি লাগছে তো?" 
সুতৃপ্তি বললো, আমি আজকেই বিকেলে ডাক্তার এ বলে ডোনার কে বুক করে নেবো। এরপর কিছুক্ষন চুপ থেকে বললো, "তুমি এবার বোলো, কিকরে টাকা ফেরত দেব?"

আমি ওর চোখে চোখ রেখে একটা ছোট হাসি দিয়ে বললাম, "তুই বল"। 
ও বললো, "দেখো, আমি তোমায় আগামী ২ মাস এর মধ্যে স্যালারি থেকে লোন নিয়ে ২ লক্ষ মতন দিয়ে দিতে পারবো। কিন্তু আর দেড় লক্ষ দিতে একটু সময় লাগবে।"

আমার মনের শয়তান টা বললো, "এই সুযোগ!"
বললাম, "ঠিক আছে, তুই ২ লক্ষ ক্যাশ আর দেড় লক্ষ কাইন্ড এ দে"
এবার ওর অবাক হওয়ার পালা।
আমায় জিজ্ঞেস করলো, "মানে, কি বলছো, কি দেব?"
আমি আর ভালোমানুষি না করে বললাম, "সুতৃপ্তি, তোকে চিরকালই আমার খুব সেক্সি লাগে। আমি তোকে sexually চাই। ওই দেড় লক্ষ এর বিনিময়ে আমার তোকে চাই, তোর সবকিছু। একবারে দেড় লক্ষ মেটাতে পারবি না, পঁচিশ হাজার করে 6 দিন তোকে আমায় দিতে হবে। টাকা তোর নাম করে দিয়েছি, না বলতে পারবি না। আমি যা চাইবো তাই করতে পারবো, মোটামুটি ৬ দিন তুই আমার সেক্সউয়াল ফ্যান্টাসি পূরণ করবি, ঠিক আছে? "

সুতৃপ্তি এর মুখ টা দেখার মতন হয়েছিল। ফর্সা গাল আর কান টুকটুকে লাল। ও একটু ঝাঝিয়ে বললো, "কুনাল দা, আমি প্রস্টিটিউট নই। আমি একজন ভদ্র বাড়ির শিক্ষিত মেয়ে।"
আমি বললাম, "দেখ, টাকা তোর একাউন্ট এ জমা হয়ে গেছে। এখন আমায় ফেরত দেওয়ার এটাই পথ। না হলে টাকা ফেরত দে।"

ওর গলা হঠাৎ নরম হয়ে গেলো। মিন মিন করে বললো, "কুনালদা, আমি ভার্জিন, কোনোদিন সেক্স বা ইন্টারকোর্স কিছু করিনি, আমি এসব পারবো না!"
আমি বললাম, "তোর প্রায় ৩৫ বয়েস হতে চললো, এখন তো পারতেই হবে। আর ৬ দিন আছে, এর মধ্যে তোকে আমি মাস্টার করে দেব। এবং, তুই একবার শিখে গেলে, তোর মতন সেক্সি মেয়ে লক্ষ লক্ষ এক্সট্রা রোজগার করতে পারবি।"

সুতৃপ্তি পুরো নিশ্চুপ হয়ে গেলো। প্রায় ৫ মিনিট চুপ থাকার পর আমি বললাম, "চল উঠি। আমার তোর থেকে প্রথম দিন পাওয়ার কথা কালকে, সকাল ১০টা থেকে সন্ধে ৮টা অবধি। তারপর ১ দিন এর কাজ শেষ। নেক্সট দিন পরে ঠিক হবে।"

চুপচাপ দুজনে ওর বাড়ির দিকে হাঁটা শুরু করলাম। সুতৃপ্তি মাথা নিচু করে হাটছে। ওকে বললাম, "আমি এখন থেকে অটো নেবো, তুই বাড়ি ফের সাবধানে। কালকে ঠিক দশটার সময় এই 8b স্ট্যান্ড এ চলে আসবি। কয়েকটা ইন্সট্রাকশন আছে আমার, সেগুলো হোয়াটস্যাপ এ পাঠাবো রাত্রিবেলা, প্রত্যেকটা যেন ফলো করা হয়।"
অটো তে উঠে ওকে দেখে হাত নাড়লাম, ও আমার দিকে ফ্যালফ্যাল করে তাকিয়ে আছে। আজকে আর হাসলো না।

সারাদিন মন টা মিশ্র চিন্তায় গেলো। এরম কাজ আগে কখনো করিনি, কিন্তু নিজেকে আটকাতে মন করলো না। আমি সুতৃপ্তি কে humiliate করবো। তারপর সেক্স করবো। প্ল্যান ছকতে লাগলাম। দুপুর তিনটের সময় ও একটা মেসেজ করলো, "তোমার মতন জঘন্য নোংরা লোক আমি কোনোদিন দেখিনি। কোনোদিন ভাবিনি তুমি এইরকম।" আমি উত্তরে খালি একটা স্মাইলি পাঠালাম।

ঠিক রাত আটটার সময় হোয়াটস্যাপ এ মেসেজ পাঠালাম "কালকের জন্য ইন্সট্রাকশন: সব অক্ষরে অক্ষরে পালন করতে হবে। নইলে লোক জানা জানি করে দেব, লজ্জার সীমা থাকবে না।"
"১। একটা লেগ্গিংস আর শর্ট কুর্তি পড়তে হবে, দুটোই সাদা। পায়ে স্লিপার। লেগ্গিংস এর দু পা জোড়া লাগার জায়গা টা কাঁচি দিয়ে ৩ ইঞ্চি চওড়া কাপড় কেটে নিবি, কুঁচকির জোড়া থেকে কোমর এর ইলাস্টিক অবধি, সামনে পিছনে দু দিকেই। যাতে তোর যোনি আর পাছার খাজ দুটোই অনাবৃত থাকে। গায়ের কুর্তি যেন খুব লম্বা না হয়।
২। কোনো আন্ডারগার্মেন্টস পড়বি না, না ব্রা, না প্যান্টি
৩। সমস্ত যোনির চুল ভালো করে কামিয়ে আসবি
৪। ভালো করে স্নান করবি, গায়ে পারফিউম দিবি, সুন্দর করে সাজবি
"
এই লিখে পাঠিয়ে দিলাম। কোনো উত্তর এলো না, কিন্তু হোয়াটস্যাপ মেসেজ টা blue টিক্ হয়ে গেলো।

আমি সকাল সাড়ে ৯টা নাগাদ যাদবপুর 8b পৌঁছে গেলাম। গাড়ি নিয়ে গেছি, পার্ক করেছি উনিভার্সিটির আর্টস বিল্ডিং এর গেট এর উল্টো দিকের গলি তে। ঠিক করলাম, বাস স্ট্যান্ড এ না, ইউনিভার্সিটি র পাশে SBI এটিএম এ অপেক্ষা করবো। ঠিক ১০টার সময় সুতৃপ্তি কে মেসেজ পাঠালাম, "বাস স্ট্যান্ড এ নয়, SBI এটিএম এ চলে আয়।"
তখন ভাবছি, ও যদি না আসে। 
ঠিক ১০:০৫ এর সময় দেখলাম ওকে, রাস্তা পার হচ্ছে। ঠিক যেরকম বলেছি, তাই পড়েছে, খালি কুর্তি টা একদম সাদা নয়, হালকা ক্রিম রং এর। থমথমে মুখে আমার সামনে এলো। আমি একটু হেসে বললাম, এটিএম এর ভিতরে চল, টাকা তুলবো, তারপর গাড়ি তে বসবো। ও চুপচাপ আমার পিছন পিছন এটিএম এ ঢুকলো। অনেকগুলো মেশিন, কয়েকজন লোক ও আছে। একদম ভিতর দিকের এটিএম এ গিয়ে বললাম, "সব ইন্সট্রাকশন পালন করেছিস?" 
ও কোনো উত্তর দিলো না। 
ওকে বললাম, তুই এটিএম মেশিনের সামনে দ্বারা, আমি কার্ড দিচ্ছি। ও আমার সামনে দাঁড়ালো। ও বেশ বেঁটে আর আমি প্রায় ৬ ফুট। লক্ষ্য করলাম, ওর গায়ের কুর্তি টা বেশ পাতলা কাপড় এর, আর পরিষ্কার বোঝা যাচ্ছে, ব্রা পরে নি, স্ট্র্যাপ এর আকার বোঝা যাচ্ছে না। 

আমার গলা শুকিয়ে গেছে। এবার লক্ষ্য করলাম আমার বহু কাঙ্খিত বস্তূ - ওর পাছা। কুর্তি টা বেশি লম্বা না, আর পাতলা কাপড় হওয়ার দরুন নিচের লেগ্গিংস এর আউটলাইন বোঝা যাচ্ছে। পরিষ্কার দেখলাম, একটা ইঞ্চি তিনেক চওড়া আউটলাইন কোমর এর মাঝখান থেকে পাছার নিচ অবধি বোঝা যাচ্ছে। আমার তো বাড়া খাড়া হয়ে গেছে। তার মানে ও লেগ্গিংস টা সত্যি কেটেছে, আর ও পুরো এক্সপোসড। আমি চুপচাপ কার্ড টা মেশিন এ ঢোকালাম, আর বা হাত দিলাম ওর পাছার ঠিক মাঝখানে। আমার বুক টা ধড়াস করে উঠলো। তুলতুলে নরম দুটো পাছার দাবনা, আর একটা ঘামে ভেজা এক্সপোসড খাজ। আমি হাত মুঠো করে খামচে দিলাম আর ও কেঁপে উঠে শরীর শক্ত করে ফেললো। পাছার মাসল ও একটু কঠিন হলো, তবে তুলতুলেই রইলো। আমি বললাম, "একটাও শব্দ করবি না, তোকে সব সহ্য করতে হবে"। ও কিছু বললো না। 

টাকা তুলে বেরোতেই ও একটা সানগ্লাস পরে নিলো। দারুন লাগছে ওকে, কিন্তু ও খুবই uncomfortable বুঝলাম, খালি কুর্তি ধরে নিচে টেনে অর্ধনগ্নতা ঢাকার চেষ্টা করছে। ব্রা হীন ছোট মাইগুলোর বোটা শক্ত হয়ে গেছে nervousness এ, কুর্তি এর পাতলা কাপড় দিয়ে পরিষ্কার বোঝা যাচ্ছে। সুতৃষ্ণা ভালোই ফর্সা, কিন্তু মাই এর বোঁটাগুলো মনে হচ্ছে বেশ বাদামি। 

আমি বললাম, "চল হাটি, গাড়ি একটু দূরে আছে।" দুজন মিলে রাস্তা পেরোলাম, তারপর উল্টোদিকের ফুটপাথ ধরে হাটছি। রাস্তা ভর্তি লোক, আর আমার বুকে দামামা বাজছে। বাড়া ফুলে টং। ওর কি অবস্থ্যা জানি না, কিন্তু দেখলাম মাথা নিচু করে চুপচাপ লোক এড়িয়ে হেঁটে চলেছে। সেই HDFC ব্যাঙ্ক এর ব্রাঞ্চ এর কাছে লোক নেই দেখলাম, আমি আবার ওর পাছায় হাত দিলাম। গরম আর ঘর্ষণে একটা উষ্ণতা আসছে পাছার এক্সপোসড খাজ এর থেকে। আমি আঙ্গুলগুলো কুর্তির উপর দিয়েই একটু খাজ এর মধ্যে ঢোকানোর চেষ্টা করলাম। ও আমার দিকে চমকে গিয়ে অসহায় এর মতন তাকালো। আমি হাত সরিয়ে নিলাম, কিন্তু চাপ দিতে কুর্তি টা পাছার খাজে ঢুকে গেলো, ওটা বেরোলো না। 

একটু এগিয়ে গাড়ির কাছে চলে এলাম। ও মাথা নিচু করে আছে। আমার ছোট গাড়ি, Nissan Micra । ওকে বা দিকের দরজা টা খুলে দিলাম আর ও উঠে বসলো। আমি বসলাম ড্রাইভার সিট এ। আমি AC চালিয়ে দিলাম, আর বললাম, "এবার কুর্তি টা তুলে দেখা"। ও একটা আকুতিপূর্ণ দৃষ্টি তে আমায় দেখলো, তারপর বিনা বাক্যব্যয় কুর্তি টা কোমরএর উপর তুলে দিলো। সেই এক দৃশ্য বটে। সাদা লেগ্গিংস এর কোমর এর ঠিক মাঝখান থেকে কাপড় টা কাটা, আর তারপর নিচে একটা ফর্সা গুদের বেদি, একটাও চুল নেই। একটা জায়গায় শেভ করতে গিয়ে একটু খানি ছড়ে গেছে, রক্ত লেগে আছে। গুদের চেরা টা পুরো বাচ্চাদের মতন, দুটো ঠোঁট একদম জোড়া, কোনো ফাঁক নেই। আমি হঠাৎ করে নিচু হয়ে ওর কাটা জায়গা টা চেটে চুমু খেলাম, তারপর চেরার মধ্যে জিভ এর আগা ঢুকিয়ে দিলাম। নোনতা আর ঘাম এর স্বাদ পেলাম। ও তো পাথর এর মতন শক্ত হয়ে আছে লজ্জায়। ডানহাতের তর্জনী দিয়ে চেরার একদম উপর দিয়ে আঙ্গুল ঢুকিয়ে নিচে বোলালাম, আর ওকে বললাম, "থাই আলগা কর"। ও আলগা করতে আঙ্গুল টা ওর ভগাঙ্কুর ওর হিসির ফুটোর উপর বুলিয়ে আসল যোনির গর্তে ঢোকানোর চেষ্টা করলাম। ও পুরো শুকনো। স্বাভাবিক। জিজ্ঞেস করলাম, "লাগছে?"। ও কোনো উত্তর না দিয়ে চুপ করে রইলো। 

এরপর আমি বললাম, এবার হাঁটু ভাজ করে উল্টো মুখ করে সিট টা ধরে kneel কর, তোর পাছা দেখবো। ও কোনো কথা না বলে উল্টো হয়ে সিট এর টপ টা বুকের কাছে চেপে ধরে হাঁটু kneel করে সিট এর বসার জায়গায় রেখে ফিট হয়ে গেলো। এই করতে গিয়ে কুর্তি টা পরে গেলো, সব ঢেকে গেলো। আমি বললাম, কুর্তি টা তোল। ও বা হাত দিয়ে কুর্তি টা তুলে দিলো, আর আমার সামনে উন্মুক্ত হয়ে গেলো আমার বহু আকাঙ্খার বস্তূ, সুতৃপ্তির পাছা। 

আমি কোমর থেকে কাটা জায়গা টা দু হাত দিয়ে আরেকটু ফাঁক করলাম, একটু সেলাই ছেঁড়ার শব্দ এলো। নরম ফর্সা ময়দা ঠাসা পাছা। গভীর পোঁদের খাজ। খাজ এর ভিতর টা বাদামি। আমি কন্ট্রোল না করতে পেরে মুখ নিয়ে গেলাম খাজ এর জায়গায়। ঘেমো গু গু একটা গোন্দ, যেই গন্ধটা পেলে আমার এমনিতেই বীর্যপাত হয়ে যায়। দাবনাগুলো ফাঁক করলাম। একটা ছোট্ট বাদামি কুঁচকানো ফুলের কুড়ির মতন ফুটো, তার একটা সাইড এ একটু উঁচু হয়ে আছে, মনে হয় কিছুদিন পর piles হতে পারে। আমি ডান হাতের আঙ্গুল দিয়ে ফুটো টা ঘষলাম। একটু ভেজা আর হালকা তেলতেলে ভাব। কোনো রাখঢাক ছাড়াই জিজ্ঞেস করলাম, "সকালে potty করেছিস?"
ও উত্তর দিচ্ছে না দেখে জোরে বললাম, "উত্তর দিছিস না কেন?"
মিনমিন করে সুতৃপ্তি উত্তর দিলো, "না"
আমি বললাম, "কেন?"
ও বললো, "আমার কনস্টিপেশন এর ধাত আছে, সকালে potty হয় না।"
আমি এবার বুঝলাম ওই piles এর মতন উঁচু জায়গা টা কেন আছে, খুব চাপ দেয় potty করার সময়।
আমি আর কিছু জিজ্ঞেস না করে থুতু দিয়ে ডান হাতের তর্জনী ভিজিয়ে জোর করে ঠেসে ঢোকাতে গেলাম ওর পোঁদের ফুটো তে। ও হালকা জোরে চিৎকার করে ফেললো। 
হঠাৎ আমার খেয়াল হলো, আর আমি তড়িঘড়ি আশেপাশে দেখলাম কেউ আছে কিনা। নাহ কেউ নেই। আমি আরো জোর করতে লাগলাম, পোঁদের ফুটো তে আঙ্গুল এর প্রথম গাঁট অবধি ঢুকে গেলো। সুতৃপ্তি মিনতি করে বললো, "লাগছে খুব"। আমার তখন পাগল পাগল অবস্থ্যা, এত্তদিনের কাঙ্খিত বস্তূ পেয়েছি। আমি কোনো কথা না শুনে আরো চাপ দিলাম। পোঁদের ফুটোর বাইরের রিং টা উল্টে ভিতর দিকে ঢুকে গেলো আঙুলের চাপ এ । দ্বিতীয়, তারপর পুরো তর্জনী ঢুকিয়ে দিলাম পোঁদের ফুটো তে। তারপর আঙ্গুল টা গোল গোল ঘোরাতে লাগলাম ওই আগুনের মতন গরম ঘেমো পোঁদের ফুটো তে। ও "আঃ আঃ" ওরে ব্যাথায় চিৎকার করছে। আঙ্গুল যেন পুড়ে যাচ্ছে ওর পায়ুর ভিতরের আগুনে। কতক্ষন পর জানি না, আমি আঙ্গুল বের করলাম। ওকে সোজা হয়ে বসতে বললাম। আমার ধোন দিয়ে ততক্ষনে প্রিকাম বেরিয়ে প্যান্ট এর সামনে ভিজে ছোপ পরে গেছে। সুতৃপ্তির মুখের কাছে আমার ডান হাতের তর্জনী টা নিয়ে গিয়ে বললাম, "এটা চোষ"। ও বিকৃত মুখ করে বললো, "না"। 
আমি ধমকে বললাম, "না বলার অধিকার তুই হারিয়েছিস। যা বলছি সেটা কর।"
ও প্রচন্ড অনিচ্ছার সাথে মুখে নিলো আঙ্গুল টা। ওর লালা ভরা নরম মুখের ভিতর ওর জিভ যেন আমার চরম সুখ দিলো। ভালো করে ওর নিজের পোঁদের ফুটো তে ঢোকানো আঙ্গুলটা চোষালাম ওকে, তারপর বললাম, "সাইড এর দরজার খোপ এ একটা জলের বোতল আছে, ওটা খা"। ও বিনা বাক্যব্যয় করে ঢকঢক করে অনেকটা জল খেলো বোতল থেকে। আমি সকালবেলা ওই বোতলের জলে ৫ ছিপি মিল্ক অফ ম্যাগ্নেসিয়া গুলে রেখেছিলাম। ও কিছু বুঝলো না, খেয়ে নিলো জল টা।।

বেলা সাড়ে এগারোটা বাজে। ঠিক করেছিলাম যে গাড়ি চালিয়ে ডায়মন্ড হারবার এর রাস্তায় যাবো, তারপর ওখানেই কোথাও একটা লাঞ্চ করে তারপর ঠিক করবো কি করা যায়। সেরকমই করলাম। গাড়ি চালিয়ে কালিকাপুর এর রাস্তা ধরে গেলাম টালিগঞ্জ, তারপর সেখান থেকে করুণাময়ী হয়ে জেমস লং। সোজা জোকার দিকে গাড়ি চালাচ্ছি, রাস্তায় কম লোকজন। সুতৃপ্তি একটাও কথা বলেনি, খালি জানলা দিয়ে গম্ভীর হয়ে বাইরে তাকিয়ে আছে। ওর মনে যাই চলুক, আজকে ও আমার সেক্স স্লেভ, এই ভেবে আমি মনে মনে হাসলাম। রাস্তা ক্রমশ জোকা পেরিয়ে গ্রাম এর মতন হয়ে যাচ্ছে। আমি ওকে বললাম, "খাবি কিছু, খিদে পেয়েছে?"। ও মাথা নাড়লো, কোনো কথা বললো না। মাঝে মাঝেই দেখছি সিট এ একটু ছটফট করছে ও। আমি বললাম, "কি হয়েছে?", যদিও আমি জানি কি হয়েছে। একটু চুপ করে থেকে বললো, "রাস্তায় কোনো টয়লেট আছে?"। আমি বললাম, "বাথরুম পেয়েছে? বড়ো না ছোট?"
ও বললো, "দুটোই"। 
আমি এটাই শোনার জন্য অপেক্ষা করে ছিলাম। 
আমি সুতৃপ্তি কে বললাম, "দাড়া দেখছি"। 
আমাদের গাড়ি তখন আমতলা পেরিয়ে গেছে। বা দিকে একটা গ্রাম এর রাস্তার মধ্যে ঢুকে পড়লাম। প্রায় মিনিট পাঁচেক চলার পর সুতৃপ্তি আবার নড়েচড়ে বসলো, আর গাড়ি তে একটা দুর্গন্ধ ছড়িয়ে পড়লো। আমি হাসলাম। বললাম, "কি পাদ মারছিস রে, গাড়ি তোর মিষ্টি গু এর গন্ধে ভরে gelo", বলে একটা গভীর নিঃস্বাস নিলাম। ও লজ্জায় রাঙা হয়ে উঠলো, মুখ খুব কঠিন। বললো, "বাথরুম কি আরো দূরে?"। 

একটু এগিয়ে গিয়ে দেখলাম একটা মাঠ আছে বা দিকে, কোনো লোকজন নেই। একটা বড়ো অশ্বত্থ গাছ রাস্তার ধারে। আমি গাড়ি টা ওই গাছের ছায়ায় রাখলাম। তারপর বললাম, "একটু অপেক্ষা কর।"
আমি বেরিয়ে একটু এদিক ওদিক দেখলাম, আসে পাশে একটু দূরে দু একটা বাড়ি দেখা যাচ্ছে, কিন্তু এমনিতে সুনসান। আমি ওর দরজার দিকে এগোলাম। দরজা টা খুলে বললাম, "কুর্তি, লেগ্গিংস, দুটোই গাড়িতে খুলে ফেল।" ও অবাক হয়ে আমার দিকে তাকালো। আমি আবার বললাম, "তাকিয়ে আছিস কি, যা বললাম কর।"
ও আর কথা না বাড়িয়ে লেগ্গিংস টা কোমর এর ইলাস্টিক এ আঙ্গুল ঢুকিয়ে নামাতে শুরু করলো। উন্মুক্ত হয়ে গেলো আমার সুন্দরী সুতৃপ্তির গুদ আর পাছা। আমি ধমকের সুরে বললাম, "কুর্তি খোল"। ও এদিক ওদিক দেখলো, কেউ নেই দেখে আস্বস্ত হয়ে কুর্তি টা গলার উপর দিয়ে খুলে ফেললো। 

কি সুন্দরী সুতৃপ্তি। স্তন দুটো ছোট, পাছা অনেক বড়ো তার চেয়ে। গাঢ় বাদামি রঙের বোটা, কিন্তু ফর্সা গায়ের রঙের এর সাথে অদ্ভুত লাগছে। আমি গ্লোভ বাক্স থেকে একটা অফিস এর tupperware টিফিন বাক্স আর বোতল বার করলাম। গাড়ির দরজা আড়াআড়ি ভাবে রেখে বললাম, "সিট টা শক্ত করে ধরে, পিছন টা গাড়ির বাইরে ঝুলিয়ে দে, তারপর হাগ্।" 
সুতৃপ্তি বললো, "না!"
আমি বললাম, "করতে তো তোকে হবেই সুতৃপ্তি, তোকে হাগতে মুততে দেখা স্বপ্ন আমার অনেকদিনের"। 
ও আর ধরে রাখতে পারছিলো না, আর কথা না বাড়িয়ে ঠিক আমি টা বললাম তাই করলো। আমি ওর ফর্সা উন্মুক্ত পোদটা দেখে প্যান্ট এর zipper খুলে বাঁড়া টা বার করে দিলাম। সুতৃপ্তি অন্যদিকে মুখ করে, তাই দেখতে পেলো না। ওই সোনার মতন রং, তুলোর মতন পাছার দাবনা, একটু ফাঁক হয়ে বাদামি পাছার চেরা টা দেখা যাচ্ছে। আমি মোবাইল এর ভিডিও ক্যামেরা on করলাম। বেস্ট কোয়ালিটি 4K ভিডিও, স্যামসুং এর S10 +।  ওরম করে বসে, নিজেকে সেট করে নিয়ে সুতৃপ্তি শুরু করলো, আর শুরু হলো একটা লম্বা পাদ দিয়ে। "ভট" করে একটা  শব্দ করে পাদ দিলো, আর আমি ভিডিও রেকর্ডিং করতে করতে ওর পোঁদের কাছে গিয়ে বসলাম। পোঁদের ফুটো টা ফুলে উঠে বাইরের দিকে ঠেলে আসছে, দেখলাম। একটা বাদামি হলুদ নাদি পোঁদের থেকে ঝুলছে। ওর মুখ দেখলাম, ভিডিও তে তুললাম। লাল হয়ে গেছে, চাপ দিচ্ছে প্রানপনে।  আমি ওর কানের কাছে ফু দিয়ে বললাম, "সুতৃপ্তি, এত্ত জোরে চাপিস না, পোঁদের ফুটে দিয়ে রক্ত বেরিয়ে যাবে, piles হয়ে যাবে।" 
সুতৃপ্তি কিছু শুনলো কিনা কে জানে। প্রেসিডেন্সি কলেজ এর অ্যাওয়ার্ড পাওয়া মেয়ে, বড়ো স্কুল এর টিচার, এখন আমার সামনে পদ খুলে হাগছে। এর থেকে সুন্দর দৃশ্য আর কি হতে পারে। আক্ষেপ হলো, ওর কয়েকটা বাচ্চা স্টুডেন্ট কে এখানে এনে ওদের ম্যাডাম এর চরম অবস্থ্যা দেখলে হতো। 

গু এর নাদি অনেকটা বেরিয়েছে দেখে আমি আমার tupperware টিফিন বাক্স টা পোঁদের নিচে রাখলাম। একটা নাদি, দুটো নাদি, তিনটে নাদি পড়লো। খুব শক্ত পায়খানা। কন্সটিপাটেড বোঝাই যায়। আমি বাক্স টা নাকের কাছে এনে দীর্ঘ ঘ্রান নিলাম, আমার বাঁড়া টা বার করে আছে, ওটার থেকে ফোটা ফোটা প্রিকাম পরেই যাচ্ছে। এর পর শুরু হলো ওর পেচ্ছাপ। আমি বললাম, "ঘুরে বোস।" ও ঘুরে গিয়ে পেচ্ছাপ শুরু করলো। মিষ্টি গুদ থেকে ফোয়ারার মতন পেচ্ছাপ বেরোতে থাকলো আর আমি আমার জামা ভিজিয়ে ফেললাম। তারপর বোতল খুলে একটু ভরলাম শেষ হবার আগে। তারপর বুঝলাম, কান্ড শেষ। 

আমি টিফিন বাক্স আর বোতল টা বন্ধ করে বললাম, "সিট এ বোস, তোকে পোঁদ ধুতে হবে না। গাড়ির সিট এ যেন গু না লাগে, কুর্তি দিয়ে ঢেকে বোস।" ও দেখলাম গায়ে শুধু কুর্তি টা দিয়ে বসলো, লেগ্গিংস টা আর পড়লো না। আমি ওর দিকের দরজা বন্ধ করে, ড্রাইভার সিট এ বসলাম। তারপর tupperware এর টিফিন বাক্স টা খুললাম। গাড়িময় একটা মিষ্টি নারী পায়খানার গন্ধে ভরে গেলো। আমি ওর নাদি গুলো ইন্সপেক্ট করে দেখলাম, কি সব দানা দানা ছড়িয়ে আছে। আমি ওর বিকৃত ঘেন্না ভরা মুখে এর কাছে নিয়ে গিয়ে জিজ্ঞেস করলাম, "কাল কি খেয়েছিলিস?"
সুতৃপ্তি বললো, "কালকে মা পুজো তে তিলের নাড়ূ দিয়েছিলো"। আমি হাসলাম। তারপর, ওর পেচ্ছাপ ভরা বোতল থেকে এক চুমুক মারলাম। গরম মুত। ওকে বললাম, "খা এক চুমুক"। ও রেসিস্ট করতে চাইলো। আমি বললাম, "সব ভিডিও করা আছে, তোর স্টুডেন্ট দের কাছে পাঠিয়ে দেব, আত্মহত্যা করতে হবে। শিগগির চুমুক দে।" সুতৃপ্তি আর কথা না বাড়িয়ে চুমুক দিলো, নিজের পেচ্ছাপ খেতে।
[+] 4 users Like hola.world's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
সুতৃপ্তি'র আসল ছবি, ভাইফোঁটার দিনে। doggystyle ।

[Image: Picture1.png]
free simple file hosting
[+] 2 users Like hola.world's post
Like Reply
#3
I will continue if I get responses. No point in wasting time if people don't like it.
[+] 1 user Likes hola.world's post
Like Reply
#4
দাদা সত্যিই বলেছেন তৃপ্তি মাগির পাছাটা তো খানদানি। আপনার আর কি দোষ দেখে তো আমারই লোভ হচ্ছে।

সুন্দর শুরু চালিয়ে যান সাথে আছি।
[+] 1 user Likes Mr.Wafer's post
Like Reply
#5
onek valo likha
please continue
Like Reply
#6
[Image: Picture2.png]


সুতৃপ্তির আর একটা আসল ছবি, ক্ষমা করবেন, মুখ দেখতে পারবো না। খালি পোঁদ এর কার্ভ দেখুন। এ সত্যি একজন লাস্যময়ী মাগি।
[+] 3 users Like hola.world's post
Like Reply
#7
Interesting Story Telling
Like Reply
#8
Brilliant. please continue
Like Reply
#9
Durdanto lekha...er pore kono akta update a oke please nabhir onek niche saree ar choto blouse poria exhibitionism koran publicly ,request roilo...
Like Reply
#10
পর্ব ২

গাড়ি ঘুরিয়ে আবার বড়রাস্তায় নিয়ে এলাম। এবার গন্তব্য ডায়মন্ড হারবার। ডায়মন্ড হারবার এ আমার চেনা একটি হোটেল আছে, হোটেল গিরিশ রিসোর্ট বলে। ভালো খাওয়া আর দাম মোটামুটি সাধ্যের মধ্যে। ঠিক করলাম ওখানে গিয়ে খাওয়া দাওয়া করবো।

সুতৃপ্তি থমথমে মুখ করে বসে আছে। নিম্নাঙ্গে লেগ্গিংস নেই, সেই কাটা পাজামা তা দলা করে ড্যাশবোর্ড এ রাখা আছে। খাটো কুর্তি টেনে কোনোমতে লজ্জা নিবারণ করে বসে আছে গাড়ির সিট। পায়খানা করিয়ে পোঁদের ফুটো ধুতে দি নি। নিশ্চই ওর ঘেন্না লাগছে। নরম ফোলা পাছার দাবনা বেশ গভীর, সুতরাং ফুটো টা যে সিট এ চেপে লেগে থাকবে, সেটার সুযোগ কম। আর তাছাড়া কুর্তি পেতে বসেছে, যা গু লাগার কুর্তি তে লাগবে।
আমি জিজ্ঞেস করলাম, "খিদে পেয়েছে? অনেকটা potty করলি তো।"
আমার ড্যাশবোর্ড এ tupperware টিফিন বাক্স টা রাখা আছে, ঠিক ওর সামনে। ওখানে রয়েছে ওর তিনটে নোংরা নাদি। আমি আবার বললাম, "এবার ডায়মন্ড হারবার এ খাওয়া দাওয়া বিশ্রাম করবো। তারপর দেখি, তোকে নিয়ে আর কত খেলা করা যায়।"
বলে আমি নিজেই হাসলাম। আবার বললাম, "ওই টিফিন বাক্স টা একবার খোল তো"
এবার সুতৃপ্তি মুখ খুললো। বলে উঠলো, "আমার ভিডিও তুলেছো, প্লিজ ডিলিট করে দাও। তুমি যা বলছো সব করছি। এরম নোংরামি আমি কোনোদিন কল্পনাও করিনি, আর আমাকে নিজে করতে হচ্ছে। ঘেন্না লাগছে আমার। সব নোংরা হয়ে গেলো। প্লিজ ডিলিট করে দাও।"
আমি বললাম, "ভিডিও এমনিতেই ক্লাউড এ আপলোড হয়ে গেছে, এখন ডিলিট করলেও কিছু এসে যাবে না। আর আমি ডিলিট করবো না, ওটা হলো ইন্সুরেন্স।"
"তুমি আমায় ব্ল্যাকমেল করছো?" সুতৃপ্তি বললো। আমি বললাম, "তাই ধরে নে", বলে হাসলাম। ও চুপ করে গেলো। আমি বা হাত দিয়ে ওর কুর্তি টা তুললাম। থাই দুটো শক্ত করে চেপে বসে আছে। আমি বললাম, "পা খোল"। ও পা লুস করে দিলো। আমি ওর গুদের চেরায় আঙ্গুল ঘষতে লাগলাম। এখনো একদম শুকনো, খালি পেচ্ছাপ লেগে ভিজেছে একটু। সুতৃপ্তি কিছু বলছে না, বাধাও দিচ্ছে না, জানলা দিয়ে বাইরে তাকিয়ে আছে। আমার একটু রাগ হলো, ভাবলাম, বেশি মেজাজ দেখাচ্ছে মেয়েটা। দেখলাম সামনেই লোকবসতি আবার শুরু হচ্ছে, মনে হয় সামনে কোনো একটা স্কুল আছে, কয়েকটা মেয়ে স্কুল ড্রেস পরে হেটে যাচ্ছে রাস্তার ধার দিয়ে। আমার মাথায় একটা শয়তানি বুদ্ধি এলো। সুতৃপ্তি কে ভালো শিক্ষা দেওয়া হবে। আমি গাড়ি টা একটু রাস্তার সাইড এ রাখলাম, তারপর ওকে বললাম, "কুর্তি টা খুলে ফেল"। ও আতংকিত হয়ে আমার দিকে চাইলো। আমি জোর দিয়ে বললাম, "তাড়াতাড়ি যা বলছি তাই কর!"
ও তাও মিনমিন করে বলতে লাগলো, "সামনে লোক আছে"। আমি কথা না বাড়িয়ে কুর্তি ধরে এক টান মারলাম, একটু সেলাই ছেঁড়ার শব্দ এলো। আমি রেগে বললাম, "যা বলছি তাই কর নইলে জামা ছিড়ে দেব, সারা দিন খাল গায়ে বুক বার করে ঘুরতে হবে!!"
ও আতংকিত হয়ে আর কথা বাড়ালো না, আস্তে আস্তে কুর্তি টা মাথার উপর দিয়ে খুলে দিলো।
আমি ওর দিকে চেয়ে রইলাম। ফর্সা শরীর, পেটে সামান্য মেদ। গভীর বাদামি বোঁটা, যোগ গুলো শক্ত হয়ে উঠে আছে, AC র ঠান্ডায়। গলায় একটা সরু সোনার চেন, আর কোমরে একটা কার বাধা লোহার টুকরো। চুলগুলো কাদের পাশে এলিয়ে পড়েছে, প্রচন্ড সুন্দর লাগছে। মুখ টা লজ্জায় অপমানে পুরো লাল হয়ে আছে। আমি কন্ট্রোল না করতে পেরে ওর দেন দিকের স্তন টা খুব জোরে টিপে দিলাম। ও "আঃ" বলে চেঁচিয়ে উঠলো। তুলতুলে নরম ফর্সা স্তন। আমার টেপা তে লাল হয়ে গেলো। ওর বোঁটা ধরে নখ দিয়ে চিমটি দিলাম, ও আকুতির স্বরে বললো, "লাগছে"।
ওর কুর্তি ও জমা হলো ড্যাশবোর্ড এ, লেগ্গিংস এর সাথে। দেখলাম কুর্তির পিছনে, নিচের দিকে যেখানে পাছা থাকে, সেখানে একটা ভেজা হলুদ দাগ। আমি সেই জায়গা টা নাকের কাছে নিয়ে এলাম, আর টাটকা গু এর গন্ধ পেলাম। ইচ্ছে করছিলো কাপড় টা চুষে খাই, কিন্তু সে ইচ্ছে দমন করলাম। ওর দিকে তাকিয়ে দাগ টা দেখিয়ে বললাম, "ইটা কিসের দাগ?"
ও উত্তর দিলো না। আমি দেন হাত দিয়ে ওর দেন স্তন টা আবার জোরে টিপে ধরলাম, কিন্তু এবার ছাড়লাম না। আমার বললাম, "কথার উত্তর দে!"
যন্ত্রনায় মুখ বিকৃত করে সুতৃপ্তি উত্তর দিলো, "potty করে ধুতে পারিনি, potty লেগে গেছে"
আমি বললাম, "কোথা থেকে লেগেছে?"
"potty র জায়গা থেকে"
"potty র জায়গা আবার কোনটা, ঠিক করে বল"
ব্যথায় মুখ বিকৃত করে সুতৃপ্তি ককিয়ে উঠে বললো, "পিছন থেকে লেগেছে"
আমি আরেকটু চাপ বাড়ালাম ওর বুকের উপর। তারপর বললাম, "বল, আমি হাগতে গেছিলাম, পোঁদ ধুইনি, পোঁদের ফুটো তে লেগে থাকা গু আমার জামায় লেগেছে - বল!!"
ও মিনমিন করে কথাটা রিপিট করলো।
আমি রাগত স্বরে বললাম, "এখন থেকে আমার কাছে এসব ন্যাকা potty , পিছন এসব বলবি না। গু বলবি, পেচ্ছাপ বলবি, পোঁদের ফুটো বলবি, গুদ বলবি। মনে থাকবে?"
ও মাথা নেড়ে হ্যাঁ বললো। আমি ওর স্তন ছেড়ে দিলাম।
তারপর আবার গাড়ি চালানো শুরু করলাম, ও পুরো ন্যাংটো হয়ে আমার পাশে বসে আছে।

ওই স্কুল এর মেয়েগুলোর কাছে আসতেই আমি পাওয়ার উইন্ডো সুইচ দিয়ে সুতৃপ্তির দিকের জানলা টা অনেকটা নামিয়ে দিলাম। সুতৃপ্তি "না প্লিজ না" বলে চেঁচিয়ে হাত দিয়ে নিজের নগ্নতা ঢাকার চেষ্টা করলো। আমি ভ্রুক্ষেপ না করে মেয়েদের দোল তার পাশে দাঁড়ালাম, আর মাথা নিচু করে জিজ্ঞেস করলাম, "আচ্ছা হনূমান মন্দির টা কোথায়?"। সুতৃপ্তি দু হাত দিয়ে নিজের মুখ ঢেকে রেখেছে, কনুই দিয়ে স্তন ঢাকার চেষ্টা করছে। একটা মেয়ে, ১৪-১৫ বছর বয়েস হবে, মাথা নিচু করে উত্তর দিতে গেলো, আর তখনি ওর চোখে পরে গেলো সুতৃপ্তির সম্পূর্ণ ন্যাংটো চেহারা জানলার ঠিক পাশেই। মেয়েটি আর কোথা বলতে পারলো না, চোখ বড় বড় করে সুতৃপ্তির ন্যাংটো শরীর দেখতে লাগলো। সুতৃপ্তি তখন মুখ চেপে রেখেছে হাত দিয়ে। মেয়েটা কোনোমতে বললো, "এই সামনেই পড়বে", বলে ছুটে ফিরে গেলো নিজের দলে। দেখলাম ও বাকিদের উত্তেজিত হয়ে আঙ্গুল দিয়ে দেখাচ্ছে সুপ্রীতির জানলা টা, আর দুটো মেয়ে উঁকি মারার চেষ্টা করছে। আমি ওদের সুবিধা করে আরো ৩০ সেকেন্ড জানলা টা নামিয়ে দাঁড়িয়ে থাকলাম, ওরা যাতে সবাই দুচোখ ভোরে দেখে নিতে পারে সুন্দরী সুতৃপ্তির নগ্ন রূপ। তারপর গাড়ির কাঁচ তুলে দিলাম আর সামনে রওনা হলাম।

গুগল ম্যাপস দেখে বুঝলাম আর মোটামুটি আধ ঘন্টা লাগবে ডায়মন্ড হারবার পৌঁছতে। সুতৃপ্তি এখনো ন্যাংটো। বেশি লোকজন দেখে ফেললে ঝামেলা হতে পারে, এই ভেবে বললাম, "এবার লেগ্গিংস আর কুর্তি টা পরে নে"
ও অভিমান দেখিয়ে বললো, "কি লাভ, আমার আত্মহত্যা করা ছাড়া কি উপায় আছে আর। আমার লুকোনোর আর কিছু নেই।"
আমি আমার ওর দেন স্তন এর উপর একটা জোরে চাটি মেরে বললাম, "বেশি ফিলোসফি চোদাস না, যা বলছি কর"
ও আমার দিকে একটা আগুন দৃষ্টি দিয়ে লেগ্গিংস টা হাতে নিলো, তারপর পায়ে ঢোকাতে আরম্ভ করলো। কুর্তি টা মাথা দিয়ে গলিয়ে সুতৃপ্তি জিজ্ঞেস করলো, "এখনো কত দূর?"
আমি বললাম, "এই আরো আধ ঘন্টা মতন লাগবে।"
ও কিছুক্ষন চুপ থেকে বললো, "আমার খুব বাথরুম পেয়েছে"
আমি বললাম, "একটু আগেই কি বলতে শেখালাম? এখন ওই বাথরুম, potty চলবে না। পরিষ্কার করে বল কি করবি!"
সুতৃপ্তি বললো, "খুব পেচ্ছাপ পেয়েছে"
আমি দেখলাম সামনে একটা ডানদিকের বাঁক আছে, হয়তো আগের বারের মতন একটা সুনসান জায়গা পেয়ে যাবো। আমার নিজেরও খুব পেচ্ছাপ পেয়েছিলো।
সামনে ডানদিকে গাড়ি ঢুকিয়ে দিলাম, আর একটু যেতেই একদম ধানক্ষেত দুদিকে। সুন্দর জায়গা। একটু এগিয়েই একটা বিশাল গাছ আছে দেখলাম, আশেপাশে কেউ নেই। ক্ষেতের মধ্যে কিছু লোক কাজ করছে। গাড়ি দাঁড় করিয়ে বললাম, "তুই বেশ, আসছি।"
নেমে গিয়ে এদিক ওদিক দেখলাম ভালো করে। রাস্তায় লোকজন নেই। ওর দরজার দিকে গিয়ে খুলে দিলাম, বললাম নাম। তারপর গাড়ির দরজা দিয়ে আড়াল করে বললাম, "ওই গাছের গাড়ির নিচে বসে পর, লেগ্গিংস খুলবি না, ওই কাটা জায়গা টা দিয়ে গুদ বার করে পেচ্ছাপ কর, আমার দিকে মুখ করে। কুর্তি টা বুকের উপর তোল।"
সুতৃপ্তি আমার কোথা মতন কুর্তি দুটো স্তন এর একটু উপরে তুলে দিলো। দেখার মতন দৃশ্য, একজন অপরুম সুন্দরী মেয়ে, শিক্ষিত, টিচার, খোলা রাস্তায় ফর্সা বুক বার করে দাঁড়িয়ে আছে, নিচের লেগ্গিংস এর মাঝখান টা এমন করে কাটা যে গুদ পোঁদ দুটোই পুরো বেরিয়ে আছে। আমি বললাম, "এইভাবে দাড়া", বলে মোবাইল বার করে ক্যামেরা on করে দিলাম। ভিডিও রেকর্ড হতে লাগলো, ওকে বললাম, "হাত দিয়ে গুদ এর ফাঁক টা বড় কর"। ও টু আঙ্গুল দিয়ে ওর সোনা গুদের পাপড়ি দুটো একটু ফাঁক করলো, ভিতরের গোলাপি পাপড়ি দেখা গেলো।
"এবার ঘুরে যা, একটু সামনের দিকে নিচু হয়ে দু হাত দিয়ে পোঁদ টা ফাঁক করে ফুটো টা দেখা, তারপর ওখানে নিজের আঙ্গুল ঢোকা।"
সুতৃপ্তি ঘুরে গেলো, আর আমার ধোন টনটন করে উঠলো। ফর্সা নরম ভারী পাছা। দেখলেই চাটতে ইচ্ছে করে। ইন্টু সামনের দিকে ঝুকে পোঁদ এর দাবনাগুলো ফাঁক করলো। বাদামি রঙের পোঁদের ফাঁক আর বাদামি হলদে ফুটো টা দেখতে পেলাম। ভিডিও রেকর্ড চলছে। ওর কাছে গেলাম। বললাম, "একটু দাড়া"। ক্যামেরা টা একদম পোঁদের ফুটোর কাছে নিয়ে রেকর্ডিং করলাম। ফুটোর চারপাশে হলুদ পায়খানা মেখে আছে। দাবনাতেও লেগে চটকে গেছে। আমি বললাম, "এবার আঙ্গুল ঢোকা"। ও কোনো কোথা না বলে নিজের বা হাতের তর্জনী টা চাপতে লাগলো পোঁদের ফুটো তে। আঙ্গুল এ গু লেগে গেলো, সেটা ও নিজেও বুঝতে পারলো। আমি ধমকে বললাম, "মুছবি না!"।
"এবার ঘুরে বস, পেচ্ছাপ কর আমার দিকে গুদ তাক করে"
ও বসে গেলো, আর আমিও আমার বাঁড়া বার করলাম। ও প্রথমবার আমার পুংদন্ড টা দেখলো, আর ওর মুখে একটা ভয় আর বিস্ময় মাখানো অভিব্যক্তি দেখলাম। ও ছরছর করে পেচ্ছাপ করতে শুরু করলো। আমার বাঁড়া এতো tight হয়ে আছে, যে পেচ্ছাপ পেলেও বেরোচ্ছে না। আমি চেষ্টা করতে লাগলাম। ও পেচ্ছাপ করতে করতে একটা পেচ্ছাপের ধারা বইতে বইতে মাঠে নেমে গেলো। আমার তখন পেচ্ছাপ বেরোতে শুরু করলো।
ওর সামনে গিয়ে বসা অবস্থ্যায় ওর চুলে পেচ্ছাপ করতে লাগলাম। ও "ইশ" বলে সরে যাওয়ার চেষ্টা করলো। আমি এক ধমকে বললাম, "নড়বি না!"। আমার পেচ্ছাপের ধারা ওর চুল ভিজিয়ে গা বেয়ে পড়তে শুরু করলো, জামা আর লেগ্গিংস ভিজে যেতে লাগলো।
আমি অনেক্ষন ধরেই একটা টুং টাং শব্দ শুনছি দূর থেকে, কিন্তু এত্ত যৌনউত্তেজক ঘটনার মধ্যে ঠিক খেয়াল করিনি। আমার বাঁড়া থেকে পেচ্ছাপের শেষটুকু যেই সময় সুতৃপ্তি'র চুল এর উপর পড়ছে, এমন সময় দুটো স্কুল এর ছেলে রাস্তা দিয়ে সাইকেল করে আমাদের পাশ কাটিয়ে গেলো, আমাদের দিকে হাঁ করে তাকিয়ে। চিৎকার করে বললো, "কি মাগি রে ভাই, চুদতে ডিবি?"
আমি সুতৃপ্তির দিকে তাকিয়ে বললাম, চল উঠে পর গাড়িতে।
লজ্জায় অপমানে রাগে লাল হয়ে থাকা সুতৃপ্তির পেচ্ছাপে ভেজা চুল, মুখ, ঠোঁট, প্রায় ট্রান্সপারেন্ট হয়ে যাওয়া কুর্তি, ভেজা লেগ্গিংস, সব মিলিয়ে ওকে পুরো একটা kinky সেক্স goddess মনে হচ্ছিলো। ও থমথীমে মুখ করে ভেজা শরীরে গাড়িতে উঠে পড়লো। আমিও উঠে গাড়ি ঘুরিয়ে নিলাম, আর সোজা রওনা হলাম।
যেতে যেতে মনে পড়লো একটা কোথা।
"তোর বা হাতের তর্জনী টা দেখা"
সুতৃপ্তি নিজেও ভুলে গেছিলো বাকি humiliation এর মধ্যে। তর্জনীতে লাগা হলুদ গু শুকিয়ে এসেছে। আমি বললাম, "আমার মুখে দে আঙ্গুল টা"।
ও ঘেন্না করে বললো, "জল দাও হাত ধোবো"
আমি হাসলাম, বললাম, "দে না মুখে আঙ্গুলটা"।
সুতৃপ্তি আর কোথা না বাড়িয়ে আমার মুখে ঢুকিয়ে দিলো আঙ্গুল টা।
[+] 3 users Like hola.world's post
Like Reply
#11
পর্ব ৩

গাড়িতে AC চলছে, কিন্তু তাও সুতৃপ্তির গা থেকে পেচ্ছাপের গন্ধ ম ম করছে। চুল থেকে টপ টপ করে পড়ছে আমার হিসি। আঙ্গুল টা একটু চুষে ওর কষা গু এর স্বাদ নিয়ে বললাম, "কুর্তি তে মুছে নে আঙ্গুল"। ও তাই করলো, হালকা রঙের ভেজা কুর্তি তে সামনের দিকেও হলুদ গু এর দাগ লেগে গেলো। আমি ওকে আশ্বাস দিলাম, "AC তো ৫ মিনিটের মধ্যে সব শুকিয়ে যাবে।"
হলোও তাই। মিনিট ৫-৭ এর মধ্যেই মোটামুটি সবই শুকিয়ে গেলো, কিন্তু পেচ্ছাপের গন্ধ গেলো না। প্রায় দুপুর ২টো বেজে গেছে। খিদেও পেয়েছে। আর ১০ মিনিট চুপচাপ ড্রাইভ করে চলে এলাম ডায়মন্ড হারবার।

হোটেল গিরিশ রিসোর্ট আমার চেনা। আগে দু একবার এসেছি। একবার বন্ধুদের সাথে খুব নষ্টামো করেছিলাম, ২টো লোকাল মেয়েকে নিয়ে ৩ জন মাইল চুদে খাল করেছিলাম। একটা বয় আছে ওখানে, হেকিম বলে। আমাকে ভালো চেনে, ও নিজেই পায়সা দিতে সব ব্যবস্থ্যা করে দিয়েছিলো। ওর নম্বর আছে আমার কাছে, গতকাল রাত্রিবেলা বলে রেখেছিলাম যে আজকে দুপুরবেলা ওদের হোটেল এ যাবো, ভালো ব্যবস্থ্যা করে রাখে যেন। হোটেল এ ঢুকে গাড়ি দিয়ে দিলাম ভ্যালেট কে পার্ক করতে। রিসেপশন এ গিয়ে দেখি হেকিম দাঁড়িয়ে, আমাকে দেখেই বললো "আসুন স্যার"। আমার পিছনে মাথা নিচু মুখ থমথমে, নোংরা জামাকাপড় পড়া চরম শিক্ষিত টিচার সুন্দরী সুতৃপ্তি দত্ত। হেকিম একবার ওর দিকে তাকিয়ে জিজ্ঞেস করলো, "স্যার আপনাদের একটাই ডিলাক্স রুম নাকি দুটো আলাদা রুম?"। আমি বললাম, ডাবল ডিলাক্স রুম, রিভার ভিউ। তারপর id কার্ড এর xerox দিয়ে ওর পিছন পিছন চললাম দুজনে, সামনে আমি, পিছনেই সুতৃপ্তি।

বেশ বড় ঘর, ফার্স্ট ফ্লোরেই। দারুন সাজানো, বিশাল বিছানা আর সুন্দর বাথরুম। একটা বড় বাথটব ও আছে। বেশ বড় একটা বারান্দা, সুন্দর রাস্তা দেখা যায়, একটু দূরেই নদী। সব মিলিয়ে বেশ ভালো। হেকিম জিজ্ঞেস করলো, "স্যার আপনারা লাঞ্চ করবেন তো?"। আমি বললাম, "হ্যাঁ, তবে ঘরে দিয়ে যেতে হবে"। হেকিম মাথা নেড়ে চলে যাচ্ছিলো, ওকে বললাম, "একটু দাড়াও কথা আছে"। ওর চোখে ঝিলিক খেলে গেলো। সুতৃপ্তি কে বললাম, "আমি আসছি, তুই হাত মুখ ধুয়ে নে"। ওর কাছে কোনো এক্সট্রা জামাকাপড় নেই, মনে মনে ভেবে হাসলাম। তারপর দরজার বাইরে বেরিয়ে হেকিম কে বললাম, "একটা ভালো পাখি জোগাড় করে দিতে হবে, ঘন্টা ২-৩ লাগবে, লাঞ্চ এর পরেই।"
হেকিম জিজ্ঞেস করলো, "কিরকম পাখি চাই স্যার"
আমি বললাম, "ভালো ক্লাস এর, একটু লেখাপড়া করা হলে ভালো হয়। এবং ইয়ং চাই। দাম যা লাগে দেব। পাওয়া যাবে?"
হেকিম বললো, "দুদিন আগেই একটা বড় পার্টি এসেছিলো, একটা দারুন পাখি পেয়েছিলাম, ফর্সা সুন্দরী, বোধয় বাংলাদেশী মুসলিম, নাম বলে রুবিনা। একদম ইয়ং। চলবে? দাম টা একটু বেশি পড়বে, ঘন্টায় বারোশো। "
আমি বললাম, "বেশ, নিয়ে এস। আর দুপুর চারটের মধ্যে ঘরে চলে আসে যেন। আমরা ৭টা নাগাদ বেরোবো। তার আগে খাবার দিয়ে যাও। তোমার কত দক্ষিণ লাগবে?"
হেকিম দাঁত কেলিয়ে বললো, "ও আপনি বেরোবার সময় দেবেন।"
"বেশ, দেরি করো না"

ঘরে ঢুকে দেখি সুতৃপ্তি প্রানপনে সাবান দিয়ে মুখ গা ধুচ্ছে বেসিন এ। যেন সব নোংরামি ধুয়ে ফেলার চেষ্টা করছে। কুর্তি টা মাটিতে পরে, খালি গায়ে। কাটা লেগ্গিংস টা এখনো পরে আছে, পোঁদ টা বেরিয়ে আছে, কোনো ভ্রুক্ষেপ নেই।

আমি পিছন থেকে ওকে জড়িয়ে ধরলাম, বুকদুটো হাত দিয়ে চেপে ধরলাম। ও বললো, "ছাড়ো আমায়"। আমি বললাম, "এই তো শুরু। আরো অনেক কিছু আছে। চল এবার স্নান করি দুজনে।"
সুতৃপ্তি বোধয় ইটা আশা করেছিল, তাই কোনো ভাবান্তর দেখলাম না। আমি পিছন থেকে লেগ্গিংস এর ইলাস্টিক টা ধরে নামিয়ে নিলাম লেগ্গিংস থা হাটু অবধি। তারপর যেটা বহুক্ষণ ধরে কন্ট্রোল করে রেখেছি, সেটা করে ফেললাম। হাটু ভাজ করে ওর পোঁদ এ চুমু খেতে শুরু করলাম। ও বেসিন এ হাত দিয়ে নিজেকে শক্ত করে রাখলো। আমি ওর পাছার দাবনা ফাঁক করে পোঁদের চেরা টা চাটতে শুরু করলাম। গু শুকিয়ে গেছে, শুধু পোঁদের ফুটোর কাছ টা এখনো চটচটে। আমি জিভ সরু করে পোঁদের ফুটো তে ঢোকানোর চেষ্টা করতে লাগলাম, আর মাঝে মাঝে ঠোঁট গোল করে চুষতে লাগলাম নোংরা পোঁদের ফুটো টা। ওর গু আমার জিভ এ লাগলো। দুর্গন্ধ, আর কিরাম একটা তেতো কষা স্বাদ। আমার তাতেই বন্যার পুরো টাটিয়ে গেলো। পাগলের মতন লালা লাগিয়ে জিভ ঢোকানোর চেষ্টা করতে লাগলাম সুতৃপ্তির পোঁদে। জিভের ডগা টা একটু ঢুকতেই ও "আঃ" বলে উঠলো আর ওর শরীর টা আরো tight হয়ে গেলো। ওর পোঁদের ফুটোর ভিতর টা যেন আগুন। আমি ওর পোঁদে মুখ লাগিয়ে রেখে বেল্ট খুলতে লাগলাম। তারপর এক ঝটকায় সোজা হয়ে গায়ের টিশার্ট আর প্যান্ট টা খুলে ফেললাম। আমার বাঁড়া তখন ঠাটিয়ে আছে। শিরাগুলো দপদপ করছে। জাঙ্গিয়া বাঁড়ার ডগা থেকে লালা লেগে ভিজে গেছে। মুন্ডি থেকে চামড়া টা পুরো গুটিয়ে গেছে। আমি বাঁড়া দিয়ে ওর পোঁদের খাজ এ সেট করলাম, করে বাঁড়া টা ঘষতে লাগলাম। ও বড্ডো বেঁটে। অসুবিধা হচ্ছিলো। আমি ওকে বললাম, "লেগ্গিংস টা খুলে ফেল"। ও খুলতে লাগলো আর আমি ততক্ষনে গরম ঠান্ডা জল মিশিয়ে শাওয়ার চালিয়ে দিয়েছি।

ওকে টেনে এনে শাওয়ার এর নিচে দাঁড় করলাম। আমাদের দুজনের গা দিয়ে জল বয়ে যেতে লাগলো। আমি নিচু হয়ে ওর ঠোঁটে চুমু খেতে গেলাম, ও বললো "তোমার মুখে দুর্গন্ধ"। আমি "হো হো করে হেসে বললাম, কিসের দুর্গন্ধ জানিস না? তোর পোঁদ চুষে গু খাচ্ছিলাম, তার দুর্গন্ধ। মুখ খোল শালী।"
জোর করে মুখ খুলিয়ে আমার জিভ ওর মুখে ঢুকিয়ে দিলাম। ওর জিভ নিয়ে খেলা করতে লাগলাম। মনে মনে ভাবলাম, "তোর পোঁদ আর গু চাটা জিভ এবার নিজেই চোষ মাগি"।
ওকে হঠাৎ করে ঘুরিয়ে দিলাম। তারপর সাবান মাখাতে লাগলাম ওর পিঠে। পোঁদের ফাটল তাই ভালো করে সাবান লাগলাম, আঙ্গুল দিয়ে সাবান পোঁদের ফুটো দে ঢুকিয়ে দিলাম, সামনে হাত দিয়ে গুদ এর ভিতর সাবান দিলাম। তারপর রোগে রোগে ধুলাম ওকে। পরিষ্কার করার পর বললাম, "এবার আমার পালা, তোকে যেমন করে ধুলাম, আমাকেও সেই ভাবে ধুয়ে দে", এই বলে ঘুরে গেলাম আমি। ও আমার পিঠে সাবান মাখাতে শুরু করলো। আমি চেঁচিয়ে বললাম, "আরে এবার আমার পোঁদ টা ধুয়ে দে!"
ও আমার পাছায় সাবান মাখাতে শুরু করলো। আমি সামনের দিকে একটু ঝুকে আমার পাছা টা ফাঁক করে দিলাম। ও হাটু গেড়ে আমার পাছার খাজে সাবান মাখাতে শুরু করলো। আমার ঠাটানো বাঁড়া টা ঝুলছে ওর মুখের সামনে। বললাম, "ফুটো তে আঙ্গুল ঢোকা"। ও একটা আঙ্গুল আমার পোঁদের ফুটো তে সাবান মাখিয়ে ঢুকিয়ে দিলাম। আমার মনে হলো যেন স্বর্গে চলে গেছি। এমনিতেই এনাল আর প্রস্টেট প্লে আমার প্রচন্ড পছন্দ। আমার বৌ যখন আমায় blowjob দেয়, আমি ওকে শিখিয়েছি একটা আঙ্গুল আমার পোঁদের ফুটোর মধ্যে গভীরে ঢুকিয়ে প্রস্টেট গ্লান্ড টা ঘষতে। প্রচন্ড বীর্যপাত হয়, মনে হয় যেন শরীর থেকে সমস্ত রস বেরিয়ে গেলো।
সুতৃপ্তির নরম আঙ্গুল টা আমার পোঁদে ঢুকতেই আমার শরীর কাঁপতে লাগলো। ভয় হলো, বীর্যপাত হয়ে যাবে, কিন্তু কন্ট্রোল করলাম। ও একটু বাদে আঙ্গুল বার করে পিছন থেকেই আমার ঝোলা বাঁড়া আর বিচি তে সাবান মাখাতে লাগলো। আমি বললাম, "আগে কোনো ছেলের বাঁড়া ধরেছিস?"।
"না"
"ভালো লেগেছে আমার টা? এটা দিয়ে তোকে অনেক শাস্তি দেব আজকে"
কোনো উত্তর এলো না।
"আচ্ছা এবার উঠে দাড়া।"
ও উঠে দাঁড়াতে আমি ওর দিকে ঘুরে গেলাম আর আবার ওকে চুমু খেতে লাগলাম। তারপর ঘাড় নিচু করে একটা স্তন এর বোঁটা চুষতে লাগলাম, জোরে কামড়ে ধরলাম। ও "ouch " বলে চিৎকার করে উঠলো। আমি আমার মুখ তুলে ওকে চুমু খেতে লাগলাম। তারপর শাওয়ার বন্ধ।

তোয়ালে দিয়ে ওকে মুছে দিলাম। সুতৃপ্তি শান্ত গলায় বললো, "আমার তো আর জামাকাপড় নেই"। আমি বললাম, "আর দরকার নেই, এক কাজ কর, তোর কুর্তি আর লেগ্গিংস টা বারান্দায় রোদে দিয়ে দে, শুকিয়ে যাবে।"
সুতৃপ্তি একটা তোয়ালে গায়ে দিয়ে কাপড়গুলো শুকোতে দিতে গেলো, আমি তোয়ালে টা টান মেরে কেড়ে নিলাম। গম্ভীর হয়ে বললাম, "এখন থেকে বেরোনো অবধি তুই জামাকাপড় পড়বি না। ন্যাংটো হয়ে বারান্দায় যা, আর কাপড় মেলে দিয়ে যায়"।
সুতৃপ্তি আকুল ভাবে বললো, "ওখান থেকে রাস্তায় সবাই দেখতে পাবে, প্লিজ তোয়ালে টা দাও।"
আমি ওকে ধাক্কা মেরে বললাম, "ওসব লাজ লজ্জা আজকের মতন ছাড়, তুই আজকে শুধু একটা সেক্স স্লেভ। শিগগির যা। "

সুতৃপ্তি মাথা নিচু করে ধীর পায়ে ন্যাংটো হয়ে হেটে হেঁটে বারান্দায় গেলো। আমি ওর নরম তুলতুলে ফর্সা পাছার দলা দেখতে লাগলাম। ধুম উলঙ্গ হয়ে ও বারান্দায় কাপড় মেলতে লাগলো।
এমন সময় ঘরের বেল বাজলো, বাইরে থেকে হেকিম এর গলা এলো, "স্যার লাঞ্চ এনেছি"।
আমি হাঁক দিয়ে বললাম, "নিয়ে এস হেকিম"।
সুতৃপ্তি আমার কথা শুনেই কোথায় পালাবে ঠিক করতে পারলো না। ও পুরো উলঙ্গ, লুকোনোর জায়গা শুধু বিছানার চাদরের নিচে, নইলে বাথরুম এ। বাথরুম টা অনেকটা দূরে। ও বিছানায় লুকোনোর চেষ্টা করার আগেই আমি দরজা খুলে দিলাম, আমার পরনে তোয়ালে। হেকিম ট্রে হাতে ঘরে ঢুকতেই সুতৃপ্তি কে দেখতে পেলো। সুতৃপ্তি লজ্জায় অপমানে মুখ হাত দিয়ে ঢেকে মাটিতে বসে পড়লো। হেকিম আমার দিকে মুচকি হেসে বললো, "ট্রে কোথায় রাখবো স্যার?"
আমি ওকে সুতৃপ্তির পাশের টেবিল এ দেখিয়ে বললাম "ম্যাডাম এর পাশের টেবিল এ রেখে দাও"।
সুতৃপ্তি মুখ থেকে হাত সরালো না। হাকিম আস্তে আস্তে গিয়ে ট্রে টা রাখলো তারপর সুতৃপ্তির দিকে এক দৃষ্টি তে তাকিয়ে থেকে বললো, "আর কিছু লাগবে স্যার?"
আমি বললাম, "আর কিছু লাগবে না, ম্যাডাম কে জিজ্ঞেস করো।"
হেকিম নির্লজ্জের মতন হেসে জিজ্ঞেস করলো, "আপনার আর কিছু লাগবে ম্যাডাম?"
উলঙ্গ সুতৃপ্তি হাত দিয়ে নিজের মুখ ঢাকা অবস্থাতেই মাথা নাড়লো। আমি হেকিম কে বললাম, "পাখি যেন চলে আসে সময় মতন"। হেকিম ঘর থেকে বেরোতে বেরোতে বললো, "আসবে স্যার, বলে দিয়েছি আমি"।

হেকিম বেরিয়ে যেতেই আমি সুতৃপ্তি কে হাত ধরে সোজা করলাম। তখন ও মুখ ঢেকে আছে, কান লাল। আমি বললাম, "যায় খেয়ে নে, ঠান্ডা হয়ে যাবে"।

ও মুখ থেকে হাত সরিয়ে আমার দিকে তাকালো। দেখলাম ওর চোখ দিয়ে জল পড়ছে। আমার বেশ ভালোই লাগলো ব্যাপারটা। বললাম, "কান্নাকাটি না করে খেতে বস। এখানে তোকে কেউ চেনে না, কিন্তু বেশি বাড়াবাড়ি করলে চেনা লোকের সামনে চরম humiliate করবো। চুপ চাপ খেতে বস।"
সুতৃপ্তি আর কথা না বাড়িয়ে খেতে বসলো, ধুম উলঙ্গ হয়ে। পরোটা, চিকেন কারি আর একটা সবজি। খাবার বেশ ভালো। সুতৃপ্তি বেশি খেলো না, মাত্র আধখানা পরোটা, ওর নাকি খিদে নেই। খাওয়া শেষ করে ওকে বললাম, "ট্রে টা বাইরে দরজার পাশে রেখে যায়, হেকিম নিয়ে যাবে"।
ও উঠে পুরো উলঙ্গ অবস্থায় দরজা খুলে বাইরে ট্রে রেখে দিলো। মনে হলো না বাইরে কেউ আছে। তারপর চুপ করে বিছানায় চাদর মুড়ি দিয়ে শুয়ে পড়লো। আমি ভাবলাম, "একটু বিশ্রাম করুক। এর পর অনেক ধকল আছে।"
আমি চুপচাপ তোয়ালে পরে বারান্দায় মোবাইল নিয়ে খোঁচাখুঁচি করতে শুরু করলাম।
[+] 6 users Like hola.world's post
Like Reply
#12
পাগল হয়ে গেছি দাদা...... সুপার ডুপার লেখা।
নিজের মনের ফ্যান্টাসি আপনার লেখায় সম্পূর্ণ মিলে যাচ্ছে।
পরের পর্বের অপেক্ষায় রইলাম।
Like Reply
#13
অসংখ্য ধন্যবাদ। আরো কিছু reply আর লাইক পেলে ভালো লাগতো, লেখার কাজটা বেশ কঠিন, আপনাদের উৎসাহ পেলে আরো এনার্জি পাবো।
[+] 1 user Likes hola.world's post
Like Reply
#14
মনের জোরে লিখে যান..... থামবেন না।
পার্সোনালি হলে পিঠ চাপড়ে উৎসাহ দিতাম।
এখানে লেখার ভাষায়ই দিচ্ছি।
সাংঘাতিক ভালো লিখছেন।
পরের আপডেট দিন।
Like Reply
#15
পর্ব ৪

আমিও বসে বসে একটু ঢুলে পড়েছিলাম। হঠাৎ বাইরে একটা গাড়ির হর্নের শব্দে চটক টা ভাঙলো। উঠে বসে দেখি সুতৃপ্তি ঘুমিয়ে পড়েছে বিছানায়, চাদর টা পুরো সরে গেছে। সাইড করে ঘুমোচ্ছে, আমার দিকে ওর পোঁদ টা। পোঁদ টা হালকা ফাঁক হয়ে আছে, পিছন থেকে গুদের পাপড়ি গুলো যেন আমায় ডাকছে। আমি বারান্দায় তোয়ালে টা খুলে ফেললাম। তারপর ন্যাংটো হয়ে ওর পাশে গিয়ে বসলাম। অঘোরে ঘুমোচ্ছে মেয়েটা। আমি ওর গুদ পোঁদ এর কাছে মুখ নিয়ে গেলাম। সেই চেনা গন্ধ টা পাচ্ছি, মাটির মতন অথচ গু এর মতন। আমি দু হাত দিয়ে ওর থাই টা একটু ফাঁক করতেই ও ধড়মড় করে উঠে গেলো। আমি আশ্বাস এর গলায় বললাম, "ঘুম, সময় হলে ডেকে দেব। তোর শরীর নিয়ে খেলছি, তুই উপভোগ কর।"
ও আর নড়লো না, ওরম করেই শুয়ে রইলো। আমি গুদ টা একটু টেনে ফাঁক করলাম। ভিতরটা গোলাপি। একটু চাটলাম। নোনতা স্বাদ লাগলো, কিন্তু একদম শুকনো। আমি মুখে আঙ্গুল দিয়ে লালা দিয়ে আঙ্গুল ভিজিয়ে গুদ এর ফুটো তে ঢোকালাম। ও একটু কেঁপে উঠলো। আঙ্গুল একটু ঢোকাতেই বাধা পেলাম। সতিচ্ছেদ। বেশি চাপলাম না। সতিচ্ছেদ এর চামড়াতে একটু আঙ্গুল বুলিয়ে দিলাম। মনে হলো একটু হরহরে হচ্ছে গুদ টা।

এমন সময় দরজায় নক। আমি বারান্দা থেকে তোয়ালে টা কোমরে জড়িয়ে নিয়ে দরজা খুললাম, একটা শব্দ শুনে বুঝলাম যে সুতৃপ্তি চাদর দিয়ে নিজেকে ঢেকে নিলো। দরজা খুলে দেখি, হেকিম আর একটা tight জিন্স আর টিশার্ট পড়া মেয়ে দাঁড়িয়ে আছে। মেয়েটাকে দেখতে মন্দ নয়, বেশ ফর্সা। বুকগুলো বড়। আমি বললাম, "ভিতরে এস"। হেকিম ঢুকে বললো, "স্যার, এই হলো রুবিনা। এই রুবিনা, এই হলো স্যার, উনি খুব ভালো। খুশি করবি ওকে, আমার ইজ্জত নিয়ে কথা।"
রুবিনা মেয়েটিকে আমার ভালোই লাগলো। একটু চড়া মেকআপ করেছে, কিন্তু দেখতে ভালো বলে একদম বাজারের রান্ডি মনে হচ্ছে না। মেয়েটাকে খুবই বাচ্চা মনে হলো। জিজ্ঞেস করলাম, "তোমার কত বয়েস?"। ও বললো, "১৮"। আমার বিশ্বাস হলো না, কিন্তু আর কিছু বললাম না। আমি হেকিম কে বললাম, তুমি যাও। পরে টাকাপয়সা বুঝে দিয়ে দেব। হেকিম হেসে মাথা নেড়ে চলে গেলো।
আমি রুবিনা কে জিজ্ঞেস করলাম, "তুই কি কি করিস?"
ও বললো, "সব করি স্যার, যা চাইবেন। তবে মারধর করবেন না"
বললাম, "বেশ, পরে ঝামেলা করবি না। জামা টা খোল। দেখি তোর বুকদুটো।"
রুবিনা বেশ সাবলীল ভাবে টিশার্ট টা খুলে ফেললো। সুতৃপ্তি তখন চাদর এর নিচে, তবে আমি জানি ও সবই শুনছে।
কালো ব্রা, খুলে ফেললো রুবিনা।
ফর্সা ভারী দুটো স্তন বেরিয়ে পড়লো। বেশ বড়, একটু ঝুলে গেছে, বোঁটাগুলো নিম্নমুখী।
বললাম, "ঘুরে দাড়া"।
ও ঘুরে গেলো। পাছা ও বেশ ভালো, আমি জিন্স এর ওপর দিয়েই দাবনাদুটো টিপলাম। নরম, তবে সুতৃপ্তির মতন খান্দানি নরম নয়।
"প্যান্ট খুলে ফেল"
রুবিনা বাধ্য মেয়ের মতন বেল্ট খুললো, তারপর টেনে টেনে tight জিন্স টা নামালো। দেখলাম, মাগি টা একটা লাল রং এর থং প্যান্টি পড়েছে, পিছনের দিকটা পোঁদের ভিতর ঢুকে গেছে।
এরপর রুবিনা কে বললাম, "বিছানার উপর এক ম্যাডাম শুয়ে আছে, এক টানে ওর চাদর টা খুলে দে। ও একটা রান্ডি মাগি, ছিনালি করছে।"
রুবিনা একটু ইতস্তত করে এগিয়ে গেলো বিছানার দিকে, তারপর চাদর টা একটু তুলে দেখলো। সুতৃপ্তির পা দেখা গেলো। আমি বললাম, "কি করছিস, টান মেরে খোল চাদর"।
এক টান মেরে রুবিনা চাদর টা তুলে নিলো সুতৃপ্তির গা থেকে। ব্যাস, বেরিয়ে পড়লো ফর্সা সুন্দরী সুতৃপ্তি দত্ত, সাদা বিছানায় পুরো ন্যাংটো হয়ে শুয়ে আছে।
আমি তোয়ালে টা খুলে ফেললাম, আমার ধোন পুরো টং হয়ে আছে।
বললাম, "ম্যাডাম এর হাত ধরে সোজা করে তোল, অনেক ঘুম হয়েছে।"
রুবিনা একটু জোর করেই সুতৃপ্তির হাত ধরে বিছানায় সোজা করে বসালো। সুতৃপ্তি আবার সেই মুখ ঢেকে আছে, তবে এইবার বুক ঢেকে নেই।
রুবিনা কে আদেশ করলাম, "ওর মুখ থেকে হাত শোর, নিজের প্যান্টি টা খোল, তারপর তোর গুদ আর পোঁদ উল্টো হয়ে ওর মুখে ঠেসে ধর!"
রুবিনা হি হি করে হেসে উঠলো, আর এক টানে থং টা খুলে ফেললো। তারপর আদর ভরা গলায় বললো, "ম্যাডাম, আমরা অনেক মজা করবো, হাত টা সরান"।
এই বলে জোর করে মুখ থেকে হাত সরিয়ে নিলো। সুতৃপ্তি চোখ বন্ধ করে আছে।
লক্ষ্য করলাম, রুবিনার গুদে খুব অল্প চুল, আর কামানো নয়, মানে চুল বেশি গজায়নি। মনে মনে ভাবলাম, আমার অনুমান ঠিক, এর বয়েস বেশি নয়। তবে অল্প বয়েস এ বুক পাছা ভালোই বানিয়েছে।

সুতৃপ্তি চোখ বন্ধ করে আছে, আর রুবিনা উল্টো হয়ে পোঁদ উঁচিয়ে ওর মুখে কাছে নিয়ে গেলো। রোদ এ হেঁটে এসেছে, নিশ্চই গুদে পোঁদে ঘাম, গন্ধ হবে। এটা ভেবেই আমার ধোন টনটনিয়ে উঠলো। রুবিনা পোঁদ টা ঠেসে ধরেছে সুতৃপ্তির মুখে, ও ছাড়ানোর চেষ্টা করছে। আমি ওর পাশে চলে এলাম যাতে বেরোতে না পারে, মুখে বললাম, "ওকে চেটে চুষে দে সুতৃপ্তি, ওকে আরাম দে"।
সুতৃপ্তি জোর করে জিভ বার করলো, আর জিভ পড়লো রুবিনার লোমহীন গুদ এ । রুবিনা হিস হিস করে বলে উঠলো, "ম্যাডাম, জিভ ঢুকিয়ে দিন আমার গুদ এ", বলে আরো ঠেসে ধরলো পাছা টা। রুবিনার গুদে সুতৃপ্তির জিভ, একদম পোঁদের ফুটোর উপর সুতৃপ্তির নাক। ওর একদম হাসফাস অবস্থ্যা। এর মধ্যেও ও আস্তে আস্তে গুদে জিভ ঢোকাতে আরম্ভ করলো। দেখলাম, জিভ এর সাথে সরু সুতোর মতন রুবিনার গুদের লালা লেগে আছে।

আমি বললাম, "রুবিনা, ওকে দিয়ে চাটা, আমি আসছি। আচ্ছা তোর কাছে ডিলডো আছে?"
রুবিনা বললো, "আমার কাছে আছে, কিন্তু আনিনি স্যার। কাউকে বলে বানাবো?"
আমি বললাম, হ্যাঁ, ওকে দিয়ে একটু চাটা, তারপর ফোন করে যত ডিলডো আছে তোর সব নিয়ে আস্তে বল কাউকে। এই বলে আমি বাথরুম এ ঢুকলাম। আমার প্যান্ট এর বেল্ট টা টেনে বার করলাম, বেশ চওড়া চামড়ার বেল্ট। ওটা হাতে নিয়ে খাড়া ধোন নিয়ে আমার এলাম ওদের পাশে। তারপর বললাম, "এই রুবিনা, একটু ওঠ, শিগগির ফোন করে ডিলডো নিয়ে আসতে বল।" রুবিনা পুরো ন্যাংটো হয়ে উঠে গেলো ফোন করতে। আমি বেল্ট টা সুতৃপ্তির গলায় জড়ালাম, বেশি tight না করে লাগিয়ে দিলাম কুকুরের বকলস এর মতন। সুতৃপ্তি এখনো চোখ বন্ধ করে আছে, দেখি ওর ঠোঁটে রুবিনার গুদের সাদা ফেনা লেগে আছে।
সুতৃপ্তি কে বললাম, "উঠে দাড়া, এখন থেকে তুই এটা তে বাধা থাকবি। তোর বাথরুম যাওয়া বারণ। চল আমার সাথে।"
গলায় বকলস দিয়ে দাঁড় করলাম সুতৃপ্তি কে। তারপর ঠেলে মাটিতে বসিয়ে দিলাম, তারপর বললাম, "এখন থেকে তোর গলায় বকলস বাধা থাকবে, আর তুই ন্যাংটো হয়ে কুকুরের মতন চার পায়ে চলবি। চল বাথরুম এ।"
বাথরুম এ গিয়ে সুতৃপ্তি কে বললাম, "বালতি টা নে, বাইরে নিয়ে চল"।
রুবিনা পুরো ব্যাপারটা বড় বড় চোখ করে দেখছে। ও পুরো ন্যাংটো। গুদ থেকে একটা সরু সুতোর মতন লালা থাই তে লেগে আছে।
সুতৃপ্তির গলার বেল্টটা ধরে হাতে বালতি নিয়ে ওকে কুকুরের মতন চার পায়ে হাঁটিয়ে নিয়ে গেলাম বারান্দায়। ওখানে বালতি টা রাখলাম। তারপর রুবিনাকে ডাক দিলাম।
"শোন, এই বালতি টা এখানে রইলো। তোদের দুজনেরই বাথরুম যাওয়া বন্ধ। পেচ্ছাপ, পায়খানা যা করতে হয় এই বারান্দায় বালতি তে করবি। এটা আমার আদেশ। আর রুবিনা, এই কুত্তা ম্যাডাম কে নিজের কুকুরের মতন রাখবি। তোর ডিলডো কখন আসবে?"
রুবিনা বললো, "স্যার, আমার মাসি কে বলে দিয়েছি, এই ১০ মিনিট এ নিয়ে আসবে।"

সেই এক কঠিন কামোত্তেজক দৃশ্য। খোলা বারান্দায় লোক রাস্তার সামনে ৩জন ন্যাংটো নর নারী দাঁড়িয়ে আছে। একজন সুন্দরী উচ্চশিক্ষিত নারী গলায় বকলস লাগিয়ে কুকুরের মতন চার পায়ে দাঁড়িয়ে, তার গুদ আর পোঁদের ফুটো উম্মুক্ত, স্তন দুটো ঝুলছে আর দুলছে।

আমি সুতৃপ্তি কে গলায় টান মেরে ঘরের ভিতর হাঁটিয়ে নিয়ে এলাম। রুবিনা কে জিজ্ঞেস করলাম, "মদ খাবি?" মেয়ে এক কোথায় রাজি। রিসেপশন এ ফোন মেরে একটা smirnoff এর ফুল বোতল আন্তে বলে দিলাম, সঙ্গে বরফ আর fanta । তারপর চেয়ার এ বসে সুতৃপ্তি কে গলায় টান মেরে কাছে নিয়ে এলাম। আমার খাড়া বাঁড়া ওর মুখে কাছে। ওকে বললাম, "চুষতে শুরু কর"। সুতৃপ্তির দৃষ্টি টা কেমন ঘোলাটে হয়ে আছে, যেন ও কিছুই আর বুঝছে না। ও কোনো কথা না বলে মুখের ভিতর আমার বাঁড়ার মুন্ডি টা নিয়ে নিলো। আমি বললাম, "দাঁত লাগাবি না মাগি, প্রথম বার করছিস। রুবিনা, তুই ম্যাডাম এর পিছনে এ দাঁড়িয়ে ওর গুদে অরে পোঁদে আঙ্গুল ঢোকা। বাথরুম থেকে তেল নিয়ে যায়, তারপর পোঁদের ফুটো তে তেল মাখিয়ে দেখ কটা আঙ্গুল ঢোকাতে পারিস।"
রুবিনা আবার হি হি করে হেসে বাথরুম থেকে হোটেল এর প্যাকেজ করা তেল এর বোতল টা নিয়ে এলো। সুতৃপ্তি মন দিয়ে আমার বাঁড়া চুষে যাচ্ছে, ওর গলার বেল্ট আমার হাতে ধরা। হাতে বেশ অনেকটা তেল নিয়ে রুবিনা সুতৃপ্তির পোঁদের ফুটো আর গুদের ফুটো তে মাখাতে শুরু করলো।
সুন্দর করে মাখাচ্ছে, পোঁদের মধ্যে আঙ্গুল ঢুকিয়ে ঢুকিয়ে তেল মাখানোর পর আমি বললাম, "এবার দুটো আঙ্গুল ঢোকা ম্যাডাম এর পোঁদে"। রুবিনা পড় পড় করে দুটো আঙ্গুল ঠেসে দিলো সুতৃপ্তির পোঁদের ফুটো তে, আর ও ককিয়ে চিৎকার করে উঠলো। রুবিনা জিজ্ঞাসু দৃষ্টি তে আমার দিকে চাইতেই আমি বললাম, "থামলি কেন, ফুটো বড় কর। আরো আঙ্গুল ঢোকা!"
সুতৃপ্তি আমার বাঁড়া থেকে মুখ সরিয়ে নিয়েছে, কিন্তু আমি কিছু বললাম না। রুবিনা কে দেখছি চেষ্টা করে এবার ৩টে আঙ্গুল ঢুকিয়ে দিলো সুতৃপ্তির পোঁদের ফুটো তে। তারপর আঙ্গুল গুলো ঘোরাতে লাগলো। সুতৃপ্তির মুখ টা যন্ত্রনায় বিকৃত হয়ে গেলো, আর সেটা দেখে আমি মারলাম ওর গলার বেল্ট এ এক টান। "বাঁড়া থেকে মুখ যেন সরিয়েছিস কুত্তি! চুষতে থাক! তোর এলিমেন্টারি ক্যানেল এর আগা (মানে মুখ) আড় গোড়া (মানে পোঁদের ফুটো) দুটোরই বারোটা বাজাবো আজকে"।
আমি রুবিনা কে বললাম ওকেও কুকুরের মতন হয়ে বসে ওর গুদ আর পোদটা আমার দিকে করে দিতে। ও সেরকম করে বসলো, আর সুতৃপ্তির পোঁদের মধ্যে ৩টে আঙ্গুল ঘোরাতেই থাকলো। আমি চেয়ার এর তুই হ্যান্ডেল এ পা তুলে দিলাম আর পোঁদের ফুটো টা সুতৃপ্তির দিকে এগিয়ে বললাম, "এবার আমার পোঁদ চোষ সুতৃপ্তি, আরাম দে আমায়!" আমি ডান হাতের মধ্যে একটু থুতু লাগিয়ে হাত বাড়িয়ে রুবিনার পোঁদের ফুটো তে একটা আঙ্গুল ঢোকালাম। আরেকটা আঙ্গুল ঢোকালাম গুদ এর ভিতর। সুতৃপ্তি আমার পোঁদ এর ফুটো টা চাটছে, আমি বললাম "জিভ শুরু করে ঢোকা আমার পোঁদের ভিতর কুত্তি"। সুতৃপ্তি তাই করলো। রুবিনা কে বললাম, "রুবিনা, তুই একটু তেল নিজের পোঁদে লাগা"। রুবিনা তেল লাগিয়ে নিলো, আর তার সাথেই ও এবার প্রায় ৪ আঙ্গুল ঢুকিয়ে দিলো সুতৃপ্তি'র পোঁদের ফুটো তে। সুতৃপ্তি একটা "আঁক" করে শব্দ করলো। রুবিনার মুখে কোনো রা নেই, ওর পোঁদে আমি আঙ্গুল দিয়ে জোরে জোরে খোঁচাতে লাগলাম।

হঠাৎ একটা জোরে "পাঁক" শব্দ শুনলাম আর তারপর রুবিনা বলতে শুরু করলো "এ বাবা স্যার, ম্যাডাম হেগে দিয়েছেন আমার হাতে।" দেখি সত্যি তাই। সুতৃপ্তি পোঁদের ফুটো তে এতগুলো আঙ্গুল আর ম্যানেজ করতে না পেরে পায়খানা করে ফেলেছে। আমি ওর গলার বকলস টা জোরে টেনে বললাম, "তুই না টিচার, সমাজের উঁচু লেভেল এর মেয়ে, না বলে লোকের গায়ে হেগে দিচ্ছিস, এই তোর শিক্ষা !! রুবিনার গুদে আর পোঁদে চেটে ক্ষমা চা!!" এই বলে আমি বকলস ঝাকিয়ে ওর মাথাটা রুবিনার উঁচু হয়ে থাকা পোঁদের দিকে নিয়ে গেলাম। সুতৃপ্তি রুবিনার পোঁদের ফুটো চেটে দিতে শুরু করলো। আমার দিকে ও ঘুরে গেছে, তাই ওর পিছন টা দেখতে পেলাম। রুবিনার ৪ আঙ্গুল এর ঠেলায় পোঁদের ফুটো টা এত্ত বড় হয়ে গেছে, ভিতরের গোলাপি মাংস দেখা যাচ্ছে। আর পোঁদ ভর্তি গু। ভিতরে গু, বাইরে মাখা গু, মাটিতে গু, রুবিনার হাতে গু। আমি ধমক দিয়ে বললাম, "রুবিনা, এই মাগীটাকে বারান্দায় নিয়ে চল, বালতিতে হাগা, তারপর তোর হাতের গু ওর মুখে ঠোঁটে মাখাবি।"

এই বলে রুবিনার হাতে আমি সুতৃপ্তির গলার বেল্ট টা তুলে দিলাম।
[+] 4 users Like hola.world's post
Like Reply
#16
উফফফ ফাটাফাটি...... বাড়া টং হয়ে রয়েছে ..... পরের টা যে কি কিনকি হবে তার অপেক্ষায়❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️❤️
Like Reply
#17
kinkiest for ever. Thanks a million. please continue
[+] 1 user Likes devdas's post
Like Reply
#18
Darun lekha... bohudin apekkha korchhilaam er jonno.
Like Reply
#19
Aro nongra aar kinky ekjon Maashi taratari dildo niye ashuk.
Amra dhon khara korei achhi.

Once again, Great Story. Thanks a million.
[+] 1 user Likes devdas's post
Like Reply
#20
Next update kokhon deben ?
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)