Thread Rating:
  • 12 Vote(s) - 2.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Thriller আঁধারের শেষে
#1
এক
রাস্তার পাশের আবছা অন্ধকার স্যাঁতস্যাঁতে ছোট্ট একটা ঘরে বসে দেশি মদ গিলছিল কালু। এটা আসলে একটা হোটেল, সকালে রুটি-তড়কা, ডিমসিদ্ধ বা অমলেট, চা পাওয়া যায়। দুপুরে ভাত, ডাল, সবজি, মাছ বা মাংস, কখনও চাটনিও থাকে রাতেও তাই, তবে বাড়তি আইটেম হিসেবে রুটি থাকে। তবে যে জিনিসের জন্য এখানে রাতে ভিড় হয়, সে হল দেশি মদ। হোটেল এর আশপাশ থেকে তখন ভুরভুরিয়ে চুল্লুর গন্ধ ভেসে আসে। এই এলাকায় বেশিরভাগ লোক শ্রমিক শ্রেণীর, কারখানায় মজুরগিরি করে। সারাদিনের পরিশ্রমের পর সন্ধ্যে হলেই একে একে সবাই এসে জমায়েত হয়, আসর জমে ওঠে। হই হুল্লোড় সমানে চলতে থাকে।
 
হোটেলের ঘরে দুটো অল্প পাওয়ারের বাল্ব টিমটিম করে জ্বলছিলআবছা আঁধারে কাউকে ঠিকমত চেনার উপায় নেই। তা নিয়ে অবশ্য কারো বিশেষ মাথাব্যাথা নেই। কি দরকার? সবাই এখানে একটাই কারণে জমা হয়, বিশেষ করে এই সময়। রাত এখন সাড়ে দশটা। খাবার দাবারের পাট চুকে গেছে এই কিছুক্ষণ হল হালকা হৈ হল্লার শব্দ ভেসে আসছে। মাঝে মাঝে জোরালো আওয়াজ। এর মধ্যেই কয়েকজন টেবিলের ওপর ঢলে পড়েছে, ঘুমাচ্ছে না বেহুঁশ, বোঝা যাচ্ছে না।
 
বড় রাস্তা থেকে খুব বেশি দূরে নয় দোকানটা। একটা সরু গলির মত ছোট রাস্তা দিয়ে একটু এগোলেই হাতের বাঁ দিকে। আশেপাশের দোকানগুলো বেশিরভাগই বন্ধ হয়ে গেছে। দুই একটার ঝাঁপ ফেলার তোড়জোড় চলছে। শহর থেকে খানিকটা দূরে মফঃস্বল এলাকা, লোকজন খুব বেশি রাত জাগে না। বড় রাস্তার শব্দও অনেক কমে এসেছে, মাঝে মাঝে দুই একটা লরির হর্নের আওয়াজ শোনা যাচ্ছে।
 
সময়টা পুজোর শেষের। অন্য বছরে এই সময়ে ঠাণ্ডা পড়ে যায়, হিমের পরশ লাগে সন্ধ্যের পর। কিন্তু বছরে কি হয়েছে, শীত যেন আসি আসি করেও ফাঁকি দিচ্ছে বারবার। চাদর গায়ে দেবার মত অবস্থা আসেনি এখনও, বুড়োদের কথা অবশ্য আলাদা। তাদের তো বারো মাসেই শীত। আজ হয়তো একটু ঠাণ্ডা পড়বে, বিকেল থেকেই আকাশের মুখ ভার। সন্ধ্যে হবার পর  হালকা ভাবে মেঘ ডাকতে শুরু করেছে, এখন তো রীতিমত গর্জন শুরু হয়েছে। তার সঙ্গী হয়েছে বিদ্যুতের চমক। কোথাও নিশ্চয়ই নিম্নচাপ শুরু হয়েছে। বৃষ্টি  নামবে খুব তাড়াতাড়িমাঝে মাঝেই বেশ ঠাণ্ডা হাওয়ার ছোঁয়া পাওয়া যাচ্ছে কোথাও বৃষ্টি হচ্ছে হয়ত।    
 
ঘরের কোণের একটা টেবিলে বসে ছিল কালু। মদ গিলছিল ঠিকই, কিন্তু অন্য দিনের মত নয়। তার সতর্ক চোখ চারপাশে নজর রাখছিল। মাঝে মাঝে দরজার ওপরে রাখা দেওয়াল ঘড়িটার দিকে তাকাচ্ছিল। দশটা পেরিয়ে গেছে অনেকক্ষণ, এগারোটা বাজতে আর দুই মিনিট বাকি। সময় তো হয়ে এসেছে, আসছে না কেন? বিশেষ করে যখন মনটুদা বার বার ঠিক এগারোটার কথাই বলে দিয়েছিল। পরিষ্কার বলে দিয়েছিল ঠিক এগারোটার সময় আসবে, সতর্ক থাকিস, ঘরের ডান দিকের শেষ কোণার টেবিলটায় বসবি। মুখ ঢেকে আসবে... বুঝতেই পারছিস, নিজের পরিচয় দিতে চায় না। পরিচয় জানার চেষ্টা করিস না। যা বলবে চুপচাপ শুনে যাবি।
 
কালু ভাবছিল এত সতর্কভাবে আসার কারণ কি? এখানে, এই আসরে যারা আসে সবাই সবাইকে চেনে, কেউ মুখ ঢেকে আসে না, অবশ্য ঢাকার মত মুখ তাদের আছে কিনা সেটা একটা প্রশ্ন। কথাটা মনে হতেই নিজের মনে হেসে উঠল সে। এমন কেউ আসবে যে কিনা এই আসরের রেগুলার মুখ নয়, যার মুখ গোপন রাখার মত, বাইরের দুনিয়ার কাছে সে অপরিচিত থাকবে। তার কাছে আসবে মানে কোন ঝামেলার ব্যাপার, উদ্ধার করতে হবে। খুন খারাপির কেস হওয়াও অসম্ভব কিছু নয়। কোন ভদ্দরলোকের ব্যাটা তো আর তার আছে আসবে না, কোন মাস্টারমশাই তো আর সাধ করে তার কাছে আসতে যাবে না। তাহলে এত রাখ ঢাকের কি আছে? মুখ ঢাকা কোন ইজ্জতদার লোকের এখানে পায়ের ধুলা পরতে চলেছে?    
 
চারপাশটায় একবার হালকা ভাবে চোখ বুলিয়ে নিল কালু। হই হট্টগোল অনেকটাই কমে এসেছে। দোকান কিছুটা ফাঁকা হয়েছে, অনেকেই বাড়িতে চলে গেছে। কেউ কেউ ওঠার জন্য তোড়জোড় করছে। দোকানদার হয়ত একটু পরেই তাড়া লাগাবে অবশ্য কালুর ব্যাপার আলাদা। তাকে ভুল করেও কেউ তাড়া লাগাবে না।
 
কালু এই এলাকায় অতি পরিচিত মুখ। মুখ তার সুদর্শন নয় যদিও। তার সম্বন্ধে লোকজন যত কম জানবে, ততই যেন মঙ্গল। সাধ করে কালুর সামনে পড়তে চায় না কেউ, ছায়া দেখলেও অনেকের চোখ বুজে আসে। তার পুরানো ইতিহাস বড় ভয়ানক, বড় কুৎসিত। হেন কুকর্ম নেই যা সে করেনি। চুরি, ছিনতাই দিয়ে যার জীবনের প্রথম অধ্যায় লেখা হয়েছিল, আজ সে তোলাবাজি, হুমকি, অপহরণ, ;., করে করে জীবনের চল্লিশটা বসন্ত কাটিয়ে দিয়েছে। মস্তানি আর গুণ্ডামিতে এই এলাকায় তার কোন প্রতিদ্বন্দ্বী নেই। একসময় যাও বা ছিল, সেই কবেই ভ্যানিস করে দিয়েছে। গুণ্ডামিতে একছত্র অধিপতি হবার মাধ্যমে কালু এলাকার রাজনৈতিক নেতাদের নজর কেড়েছে, তাদের খুব প্রিয়পাত্র হয়ে উঠেছে। বার কয়েক তাকে জেল খাটতে হয়েছে অবশ্য, কিন্তু প্রত্যেকবারই জেল থেকে বেরিয়ে আসা ছিল স্রেফ সময়ের অপেক্ষা। সৌজন্যে, রাজনীতির কারবারিদের অনুগ্রহ। নেতাদের বাড়িতে তার ঘন ঘন পায়ের ধুলা পরে, উঠতি বয়সের সেই দারিদ্র্যের কষ্ট আজ ঘুচে গেছে। পয়সার অভাব ঘুচলেও অবশ্য তার কদাকার মুখের বিভীষিকা কমে নি সেই কবে মাস্তানি করার সময় দুই দলের ঝামেলায় তার গাল এসিডে পুড়ে গেছিল, আজও সেই ক্ষত রয়েছে। ডান দিকের গাল  কুঁচকে গেছিল, অল্পের জন্য রক্ষা পেয়েছিল তার ডান চোখ। পোড়া গালের অংশ যেন গোটা মুখটাকেই যেন ডান দিকে টেনে ধরেছে। তার মুখ বড় ভয়ানক আর কুৎসিত।
 
দরজা থেকে মুখ ঘুরিয়ে নেবে, ঠিক তখুনি কেউ একজন দোকানে এসে ঢুকল। লম্বা স্বাস্থ্যবান কোন লোক। পাজামা পাঞ্জাবি পরা। কাল রঙের। মুখ দেখার কোন উপায় নেই, সারা শরীরে চাদরে ঢাকা, সেটাই মাথার ওপর এনে মুখ ঢেকে রেখেছে। চট করে সাবধান হয়ে গেল কালু। এক পলকের জন্য ঘড়িটার দিকে তাকাল, পাক্কা এগারোটা। এসেছে। যার জন্য এতক্ষনের অপেক্ষা, সে এসেছে। বলিষ্ঠ পায়ে আগন্তুক সোজা ডান দিকের কোণায় চলে এল। কালুর ঠিক সামনের চেয়ারটায় বসলো।
 
নিচু গলায় চাদরের ভেতর থেকে ভেসে এলএকটা খুন করতে পারবে? টাকার অভাব হবে না ফ্যাসফ্যাসে সর্দি বসা ঠাণ্ডা হিমশীতল গলা।
[+] 3 users Like @sagar's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
শুরুটা ভালোই হল
Like Reply
#3
দারুণ শুরু, গল্পটা চালিয়ে যান সাথে আছি।
Like Reply
#4
দুই
দুই বোনের মধ্যে মনিকা দেবী ছোট। তার দিদি তনুকা তার থেকে বছর পাঁচেকের বড়। দেখতে দুজনেই অতিরিক্ত সুন্দরী, এছাড়া তাদের মধ্যে আর কোন মিল নেই। দুজনের সৌন্দর্যের ধরণ অবশ্য আলাদা।

মনিকা এখন ত্রিশ, একটু লম্বা, রোগা বা মোটা কোনটাই নয়। শরীরে ঠিক যতটা মেদ থাকলে তাকে পারফেক্ট বডি বলা যায়, সে ঠিক তাই। বাড়তি মেদের বাহুল্য না থাকলেও পেটে সামান্য মেদ রয়েছে, একপাশে হেলে দাঁড়ালে অথবা ডানে বাঁয়ে সামান্য ঝুঁকলে কোমরে দুটো খাঁজ বা ভাঁজ পরে। গায়ের রঙ পাকা গমের মত, খুব সাদা নয়, সাদার সাথে মিশে আছে হলদে আভা। গোল মুখ চিবুকের কাছে সরু হয়ে এসেছে, তাতে মুখের আকার পানপাতার মত হয়েছে। চোখ দুটো টানাটানা, সবসময় একটা চাঞ্চল্য ভেসে বেড়াচ্ছে। চঞ্চল হরিণীর মত দৃষ্টি তার, সবসময় কি যেন একটা খুঁজে বেড়ায়, কি যেন একটা এডভেঞ্চারের নেশা খেলা করে। সরু টিকালো নাক, পাতলা চাপা গোলাপি ঠোঁট দুটো। সব মিলিয়ে তার মুখখানি মানুষের কাছে খুব একটা নেশার বস্তু। বুকের আকার খুব বড় নয়, মাঝারি। কিন্তু অতি সুগঠিত, একটুও ঝুলে পড়েনি। ব্লাউজ আর ব্রা খুলে ফেললে মাই দুটির বোঁটা একটুও মাথা নিচু না করে সোজাসুজি সামনের দিকে তাকিয়ে থাকে। স্বল্প মেদ যুক্ত নরম পেটে সুগভীর নাভিটা সামান্য লম্বাটে। কোমরের নিচের অংশ বেশ চওড়া আর ভারী। নিতম্বে যেন দুটো অর্ধেক কাটা ফুটবল যত্ন করে কেউ বসিয়ে দিয়েছে, পেছনটা একটু বেশিই ভারী। শাড়িতে তার পেছনটা যেন আরও ঠেলে বাইরে বেরিয়ে আসতে চায়। সব মিলিয়ে যে কোন মডেল বা হিন্দি ছবির সেক্সি নায়িকাদের সাথে অনায়াসে সে পাল্লা দিতে পারে।


খুব ছোট বেলা থেকেই মনিকা তার এই শরীরের গুরুত্ব বুঝতে পেরেছিল। বুঝেছিল, এই শরীরই তার সবচেয়ে বড় অস্ত্র। স্কুলে যাবার সময় ছেলেদের সিটি বা সুযোগ পেলেই বাড়ির কাজের ছেলের অবাধ্য হাত তার শরীরের এখানে ওখানে ঘুরে বেড়ানোয় সে অভ্যস্ত হয়ে গেছিলো। সে বুঝল তার সব ক্ষমতার উৎস তার শরীর। অপরিসীম তার ক্ষমতা, এখন দরকার সেই ক্ষমতার যথাযোগ্য ব্যবহার। সে যত বড় হতে লাগলো, স্কুল পেরিয়ে কলেজে যেতে শুরু করল ততই সে নিজের ক্ষমতা সম্পর্কে আরও নিশ্চিত হতে লাগলো, বিভিন্নভাবে তার ক্ষমতার পরিচয় পেতে থাকল। প্রয়োজন মত সে তার অস্ত্র প্রয়োগ করেছে। মাঝারি মাপের ছাত্রী হয়েও কলেজের পরীক্ষা টপকাতে তার বিশেষ বেগ পেতে হয়নি। অনায়াসে সে পাল্লা দিয়েছে কলেজের তাবড় তাবড় ছাত্র ছাত্রীদের সাথে। যদিও বড় পরীক্ষায় সে তার অস্ত্র আর ক্ষমতার প্রয়োগ করতে পারেনি, সব তো আর কলেজের হাতে থাকে না, আর তাই তার কালেজের পরীক্ষায় সাফল্যের পেছনের কারণ অনুমান করতে কারোর কোন কষ্ট হয়নি।

কলেজ জীবনে সে প্রেম করেনি, প্রেম মানে কোন একজনের সাথে সবসময় আটকে থাকা, এই ধারনায় সে বিশ্বাস করেনি। সে সুযোগসন্ধানী, নিজের স্বার্থের জন্য সবসময় সুযোগ খুঁজে বেরিয়েছে, প্রয়োজন মত এর ওর সাথে একটা আবেগ ঘন পরিস্থিতি তৈরি করেছে। মনিকার জন্য ছেলেদের দল পাগল ছিল ঠিকই, কিন্তু তারাও জানত ও প্রেমে পড়বার পাত্রী নয়, ও কাউকেই ভালবাসবে না। অনেক ছেলেই নিজেদের ভাগ্য পরীক্ষায় নেমেছিল, কিন্তু শেষপর্যন্ত হাল ছেড়ে দেওয়া ছাড়া আর কোন উপায় ছিল না। সব কিছু জানা সত্ত্বেও ছেলেদের কাছে মনিকার চাহিদা ছিল ভীষণ, মনিকা ছিল এমনি এক নেশার বস্তু।

কলেজে পড়ার সময় মনিকা যেখানেই গেছে, ছেলেরা হামলে পড়েছে তার ওপর। মনিকার যতটা কাছে যাওয়া যায়, যতটা কাছ থেকে ওকে দেখতে পাওয়া যায়, ছেলেরা তা নিয়েই সন্তুষ্ট ছিল। এক কথায় তার অসংখ্য ভক্ত ছিল, সবাই রূপমুগ্ধ। পুরুষরা তাকে কল্পনা করে তৃপ্তি পেত, বাথরুমে চলে যেত আর হানিমুনের উত্তাল সময় কাটাত। স্বাভাবিক কারণেই তাকে নিয়ে অনেক মুখরোচক গল্প প্রচলিত ছিল, যা নিয়ে ক্যান্টিনে চায়ের আড্ডায় আর কমন রুমে টিটি খেলার সময় হাহা হিহি চলত। ছেলেরা তার অনুগ্রহ পাবার জন্য জীবন বাজি রাখত, মেয়েমহলে সে চরম ঈর্ষার পাত্রী হয়ে উঠেছিল। সেটাও খুব স্বাভাবিক, তার কারণে প্রতিষ্ঠিত সম্পর্কে টানাপোড়েন  হয়েছে, সম্পর্কে চিড় ধরেছে, এমন ঘটনা খুব কম ছিল না।

মনিকাকে নিয়ে প্রচলিত গল্পগুলো মুখরোচক হলেও বেশিরভাগই ছেলে মেয়েদের উর্বর মস্তিষ্কের কল্পনার ফসল, তাতে সত্যের পরিমাণ যৎকিঞ্চিত। এসব ক্ষেত্রে যা হয়, সামান্য কোন ঘটনাকে বাড়িয়ে বাড়িয়ে গল্পের পর্যায়ে নিয়ে যাওয়া, এক কথায়, তিলকে তাল করা। কিন্তু ছাত্রমহলে যা রটে, তার কিছু তো বটেই, একেবারে ফাঁকা প্লট নিয়ে তো আর গল্প উপন্যাস লেখা যায় না। সেসব গল্পে সত্য অল্পই থাকতে পারে, কিন্তু সেও তো সত্যই। কি সেই সত্য? ওই যে বললাম, প্রয়োজনে মনিকা নিজের অস্ত্র প্রয়োগ করতে দ্বিধা করতো না। দরকারে সে তার ক্ষমতার পূর্ণ ব্যবহার করতো। সিনেমা হলে গিয়ে সঙ্গীর হাত ধরা, কি কাঁধে হাত রাখা, বা ফাঁকা ক্লাস ঘরে একটা আধটা চুমু খাওয়া, কি ওই মাখন নরম স্তনের পরশ দান করা... ব্যস, তাতেই সঙ্গীটি দিওয়ানা হয়ে যেত, ঘায়েল হয়ে যেত, পাওনার অতিরিক্ত মনে করতো। কত ছেলেকে প্রয়োজনে মনিকা এভাবে ধন্য করেছে...

বোধহয় মেয়ের এই সব কার্যকলাপের কিছু কিছু খবর বাড়িতে এসে পৌঁছেছিল, কলেজের গণ্ডি পেরোতেই মনিকার বিয়ের তোড়জোড় শুরু হয়ে গেল। এই মেয়েকে কতদিন সামলে রাখা যাবে তা নিয়ে তার বাড়ির সবাই উদ্বিগ্ন ছিল। কোন কেলেঙ্কারি ঘটার আগেই একটা ব্যবস্থা করা দরকার। বাড়িসুদ্ধ লোকের ঘুম উড়ে গেল। নিজেকে পরিবর্তন করার জন্য মনিকাকে সময় দেওয়া হল কিন্তু ভবী ভোলবার নয়, সে শোধরাবার পাত্রী নয়। আর দেরি করা চলে না।

বিয়ের আলোচনা চলাকালীন মনিকা তার আপত্তি জানাল, এখন সে বিয়ে করবে না, কিছুতেই না। যে ধরনের জীবনযাত্রা সে অতিবাহিত করছিল, তাতে বিয়ে বড়ই বেমানান। এইসময় তার বিয়েতে বিন্দুমাত্র আগ্রহ ছিল না, ইচ্ছে ছিল আরও কিছুদিন এই সুখ ভোগ করবে। ছেলেদের নিয়ে খেলা করাটা তার অভ্যাসে পরিণত হয়েছিল। সে যে কত ছেলের সাথে একসাথে চ্যাট করতো তা সে নিজেও খেয়াল রাখতে পারত না। সে যেন একটা ঘোরের মধ্যে আছে। পুরুষ তার দাস, পুরুষের দল তার পায়ের কাছে সবসময় পড়ে থাকে, সে যা চায়, তাই হয়, তার ইচ্ছে প্রকাশ পেতে না পেতেই সেটা বাস্তবের রূপ পায়। এত সুখ, এত আনন্দ...জীবন এত সুন্দর, একেই বলে বুঝি জীবন উপভোগ করা। এর থেকে আর বেশি কি পাবার আছে? সে এক রাণীর মত, মক্ষীরাণীর মত, পুরুষ পতঙ্গের দল সবসময় তার আশেপাশে ঘুরে বেড়াচ্ছে। তার আগুনে পুড়ে ছেলেরা নিজেদের ধন্য মনে করছে, সে কখনও ভাবতে পারেনি সম্পদ আর ক্ষমতার যথাযথ ব্যবহার করলে মানুষ কোথায় পৌঁছুতে পারে। বাড়ির সবাই বলছে বিপদজনক, সে বলছে ছাই। এসময় বিয়ে করা চলে না, পুরুষের দল তাকে যে সুখের সাগরে ভাসিয়ে রাখছে, একা কোনও পুরুষের দ্বারা সেই সুখ পাওয়া সম্ভব নয়। বিয়ে পরে হবেখন, আগে তো আরও কিছুদিন এভাবে কাটানো যাক। মেয়ের এই মনের খবর কোনোভাবে আঁচ করেছিলেন তার বাড়ির সবাই, সবার কানেই কিছু না কিছু ভেসে আসে।

অনেক বুঝিয়েও যখন সবাইকে হতাশ হতে হল, তখন তার ইচ্ছের বিরুদ্ধে যাওয়া ভিন্ন অন্য কোন উপায় রইল না। তাড়াতাড়ি একটা কিছু করতে হবে, মেয়ের যা মতিগতি, তাতে কিছু উল্টোপাল্টা না করে বসে। বিয়ের জন্য পাত্রের সন্ধান শুরু হল। অনেক আলোচনার পর সবাই একমত হল পাত্র পয়সাওয়ালা হোক না হোক, তাতে কিছু আসে যায় না, টাকাকড়ি মনিকাদের যথেষ্ট আছে। কিন্তু পাত্রকে হতে হবে শান্ত আর ধীরস্থির। সাত চড়ে রা করে না, এমন ছেলে চাই। নইলে মনিকার সাথে মানিয়ে চলা প্রায় অসম্ভব।মনিকার একগুঁয়েমি আর জেদ কঠিন কঠোর লোকের হাতে ভেঙ্গে চুরমার হয়ে যাবে, সে  বিয়ে না টেকার সম্ভাবনাই বেশি। এমন ছেলে চাই যে মনিকার মত উশৃঙ্খল মেয়ের সাথে চলতে পারবে মানিয়ে। গোবেচারা, মুখচোরা ছেলে। ছেলেকে টাকা পয়সায় ঢেকে দেওয়া যাবে। চেষ্টার ত্রুটি হল না। পাত্রের সন্ধানে লোক গেল দিকে দিকে। মনিকাকে যে দেখে সেই পছন্দ করে, তাদের দোষ দেওয়া যায় না কিছুতেই, মনিকার মত মেয়েকে অন্তত চোখের দেখায় পছন্দ না হলে ছেলের পৌরুষের দোষ আছে ধরে নেওয়া যায়। কিন্তু বাড়ির লোকের কিছুতেই পাত্র পছন্দ হয় না। তাদের আরও শান্ত আরও ধীরস্থির পাত্র চাই।

এভাবে কয়েক মাস কাটল, শেষে এক শরতের বিকেলে মনের মত পাত্র পাওয়া গেল। যেমনটি চাই ঠিক সে রকম,  অর্থাৎ, সত্যিসত্যিই ভাজা মাছ উলটে খেতে জানে না। মনিকার থেকে কিছু বড় বয়সে, কিন্তু সেটা বিয়েতে বাধা হবার কোন কারণ হতে পারে না, অন্তত এই বিয়েতে। ছেলে ব্যবসায়ী, কিন্তু ব্যবসায়ী হলেও সে মদ খায় না। সে তার পোশাক তৈরির ব্যবসা চালায়। তার জীবন চলে নির্দিষ্ট নিয়মে আর নির্দিষ্ট ছন্দে। মসৃণ তার জীবন। বিস্তর খোঁজ খবর নিয়েও ছেলে সম্পর্কে কোন ফিসফাস খবর বার করা গেল না।যদিও সে তার বাবা মাকে হারিয়েছে কিশোর বয়সে। মনিকার বাবা মা চোখ টিপলেন, এত সুখ সইবে তো মেয়ের কপালে? বিয়ের কাজ দ্রুত গতিতে এগোতে লাগলো, পাছে কোন উটকো ঝামেলা এসে বাধার সৃষ্টি করে, সে আশঙ্কা ছিল। মনিকার ছেলে বন্ধুদের দলে সবাই মহান আর পবিত্র লোক, একথা হলফ করে বলা যায় না। এখন ভালোয় ভালোয় শুভ কাজ মিটে গেলেই হয়।

বিয়ের কিছুদিন আগে থেকে মনিকা পাথরের মত শক্ত হয়ে গেল, নাওয়া খাওয়ার সাথে প্রায় কোন সম্পর্ক রাখল না। শেষ মুহূর্ত পর্যন্ত সে আশায় বুক বেঁধেছিল যদি কোন বিস্ময়কর ঘটনায় সব পাল্টে যায়। কিন্তু সে রকম কোন কিছুই ঘটলো না, প্রতিদিনকার জীবনে কোন রকমের হেরফের হল না, তার আশায় ছাই পড়ল। কয়েকবার আত্মহত্যার চিন্তা মাথায় এসেছিল। কিন্তু জীবন ভোগের অসীম তৃষ্ণা আর অপরিসীম কামনাবাসনা শেষ পর্যন্ত তাকে বিরত করল। মনে মনে নিজের কর্তব্য সে ঠিক করে ফেলল। সে ভেসে যাবে না। নিজের পথেই চলবে, দেখি আটকায় কে?

তারপর এক শীতের সন্ধ্যায়,  শুভক্ষণ কিনা জানি না,  মনিকার সাথে ঘনশ্যাম বাবুর মালাবদল হয়ে গেল। মনিকার যেসব গুণগ্রাহী ভক্তের দল শেষ পর্যন্ত মনিকার ব্যাপারে আশাবাদী ছিল, শেষ মুহূর্ত পর্যন্ত  তাদের জীবন লড়িয়ে দিয়েছিল, তারা এই বিয়েতে অভিশাপ দিতে দিতে ফিরে গেল।

সবাই ফিরে গেল, শুধুমাত্র রাজ ছাড়া।
[+] 1 user Likes @sagar's post
Like Reply
#5
তিন
কদিন ধরে মনিকার মন দারুণ অস্থির। একরাশ উদ্বেগ আর চাপা টেনশন মাথায় চেপে বসেছে। কোন কিছুতেই স্বস্তি মিলছে না, মন শান্ত হচ্ছে না। নিজেকে কেমন পাগল পাগল লাগছে। দুচোখে একফোঁটা ঘুম নেই, বুক এত জোরে ধক ধক করছে, মনে হচ্ছে যেন তার শব্দ সবাই শুনতে পাবে। তার নিঃশ্বাস দ্রুত পড়ছে,  ঘন ঘন জল তেষ্টা পাচ্ছে। দুই হাতের তালু বার বার ঘেমে যাচ্ছে। মনে হচ্ছে তার চারপাশটা খুব ছোট হয়ে আসছে, নিঃশ্বাস নিতে কষ্ট হচ্ছে। সে বুঝতে পারছে খুব তাড়াতাড়ি কিছু একটা ঘটতে চলেছে, খুব খারাপ ধরনের কিছু।

অথচ সমস্যাটা নিয়ে কারোর সাথে আলোচনা করার কোন উপায় নেই, স্বামীর সাথে তো নয়ই। নিজের সাথেই তাই নিরন্তর বোঝাপড়া চলছে। সামান্য একটু কৌতূহলের বশে সে যে খেলা একদিন শুরু করেছিল, তার পরিণতি যে এরকম ভয়ঙ্কর হতে পারে, তা যদি তখন বুঝত। পরে ওই সর্বনাশা কৌতূহলের সাথে মিশে গিয়েছিল একরাশ লোভ। ওহঃ, ওই লোভ। তার শুভ চেতনা খানিকক্ষণের জন্য তাকে সাবধান করে দিয়েছিল, একটু সময়ের জন্য হলেও তার মনে হয়েছিল এই লোভ তার সর্বনাশ ডেকে আনতে পারে।  কিন্তু ওই যে, অন্ধ হয়ে গেছিল সে, তার বুদ্ধি যেন কেউ হরণ করে নিয়েছিল। আর আজ তাই যখন নিজের তৈরি করা কবরে তাকে পুঁতে ফেলার আয়োজন চলছে, সে এক খাঁচায় বন্দী ইঁদুরের মত ছটফট করছে।

মনিকা রান্না করছিল, কি রান্না করছিল নিজেই যেন বুঝতে পারছিল না। বারবার ভুল হয়ে যাচ্ছে, একটুও কাজে মন বসছে না। নুন পরখ করার সময় নিজের তৈরি খাবার নিজের মুখেই বিস্বাদ ঠেকল, একপাশে সরিয়ে রেখে দিল। রাজের আসার সময় হয়ে যাচ্ছে, এখুনি একবার স্নান করা দরকার। বেশ কিছুদিন বাদে সে রাজকে ডেকে পাঠিয়েছে, একমাত্র কাছের মানুষ বলতে রাজই ভরসা। তার সাথে ব্যপারটা নিয়ে আলোচনা করা দরকার। হয়তো তাতে একটা সমাধানের পথ বার হতে পারে। বাড়িতে তার স্বামী নেই, কদিনের জন্য রাজ্যের বাইরে গেছে। রাজ এলে, মনিকা নিশ্চিত জানে এই সুযোগে তার শরীর নিয়ে মেতে উঠবে। এর আগেও অনেকবার হয়েছে।

বাথরুমে গিয়ে মনিকা একে একে গায়ের শাড়ি, ব্লাউজ, সায়া খুলে ফেলল। সম্পূর্ণ নিরাবরণ হয়ে সে আয়নার সামনে দাঁড়ালো। অন্য সময় হলে নিজের শরীরের সম্পদ সে নিজেই উপভোগ করতো, মুগ্ধ চোখে তাকিয়ে থাকত।  সে জানে এই শরীর তার গর্বের বস্তু, অন্য নারীরা তার শরীর, শরীরের সব সম্পদ নিয়ে তাকে ঈর্ষা করে। যৌবনের জোয়ারে ভেসে যাওয়া এই শরীরের প্রত্যেক খাঁজ, বাঁক, চড়াই-উতরাই, পর্বত আর গুহা মুখ সব কিছুই পুরুষের কাছে অতি কাম্য বস্তু, অতি লোভের জিনিস। সেইসব চোখের জান্তব কামনা বাসনা আর লালসা ভরা দৃষ্টি সে তারিয়ে তারিয়ে উপভোগ করে, পুরুষের কামনা নিয়ে খেলা করাটা তার অতি প্রিয় বিষয়।

কিন্তু আজকের কথা আলাদা, পরিস্থিতি ভীষণই অন্যকরম। আজ আয়নার সামনে নিজের রূপ সুধা দেখার আর অবকাশ নেই। শাওয়ারের নিচে দাঁড়ালো সে। ঝর্ণার ঠাণ্ডা জল খানিকটা হলেও স্বস্তি দিল তাকে। পুরো এক মিনিট চোখ বুজে জলের ধারার নিচে দাঁড়িয়ে রইল। তারপর সাবান তুলে নিল, মুখে আর বুকে মাখতে শুরু করল । আধবোজা চোখে সে পিচ্ছিল সাবানের মসৃণতা অনুভব করল, তার শরীরের গোপন অলিতেগলিতে সাবান ঘুরতে লাগলো। সে জানে , বেশ কিছুদিন পর যখন রাজ আসছে, তার শরীর নিয়ে খেলা না করে যাবে না সে। তাতে অবশ্য বিন্দুমাত্র আপত্তি নেই তার, শুধু এই দুঃসহ পরিস্থিতি সামলানোর উপায় বার করলেই হল। তারপর রাজ এর সাথে আদিম খেলা খেলতে তার ভালই লাগবে। এখনও আসছে না কেন রাজ?

সাবানের ফেনা যখন তার বুক থেকে গড়িয়ে, গভীর নাভি ছুঁয়ে, কোমল যোনি মুখের ওপর খেলা করে, কলাগাছের মত উরু বেয়ে নিচে নামতে লাগলো, ঠিক তখুনি ডোরবেল বেজে উঠল। রাজ এর সামনে আলাদা করে কোন আবরণের দরকার নেই, কখনও দরকার হয়নি। সামান্যতম সুতোর আবরণ ছাড়াই সে খুলে দিয়েছে দরজা, অবশ্য আই হোলে চোখ রেখে নিশ্চিত হয়ে, তারপর।

একছুটে দরজার কাছে পৌঁছে গেল মনিকা। ঝট করে খুলে ফেলল দরজা। একটা কিম্ভুত দেখতে লোক বাইরে দাঁড়িয়ে আছে। লম্বা উচ্চতার, কালো গায়ের রং, গালে কদিনের না কামানো দাড়ি খোঁচাখোঁচা। ডান গালে এক পুরানো গভীর ক্ষত। মনে হয় কোনোদিন গালটা পুরোপুরি চিরে দুই ভাগ হয়ে গেছিল। নয়তো ভীষণ ভাবে পুড়ে গেছিলো। গায়ে হাওয়াই জামা আর পরনে জিন্সের প্যান্ট। তার দিকে তাকিয়ে আছে। মনিকা চমকে উঠল। এই মুখ গত কয়েকদিন ধরে সে বার কয়েক দেখেছে। রাস্তাঘাটে, বাসস্ট্যান্ডে, এমনকি একদিন বাসের ভিড়ের মধ্যেও। সে একদম নিশ্চিত। ওই বীভৎস মুখের লোককে কি কখনও চিনতে ভুল হয়?

অবাক হতেও যেন ভুলে গেছে মনিকা। চায় কি লোকটা? সে কি কোন সেলস ম্যান? কিছু গছাবার ধান্দায় এসেছে?  আচমকা মনিকার খেয়াল হল একটা সম্পূর্ণ অপরিচিত লোকের সামনে সে প্রায় নিরাবরণ অবস্থায় দাঁড়িয়ে। তার সম্বিত ফিরে এল। সে গলায় সামান্য একটু বিরক্তি এনে জিজ্ঞেস করল কে আপনি? কি চাই? কথা তার তখনও শেষ হয়নি, আচমকা এক ধাক্কায় লোকটা তাকে ঘরের ভেতর ঢুকিয়ে দিয়ে নিজেও ঢুকে পড়ল। পায়ের ধাক্কায় সে দরজা পেছনের দিকে ঠেলে দিল, তারপর অস্বাভাবিক দ্রুততায় বন্ধ করে দিল দরজাটা। পর মুহূর্তে সে আবিষ্কার করল একটা পেছন থেকে একটা দৃঢ় বলিষ্ঠ বাহু তার গলায় চেপে বসেছে আর অন্য একটা হাত তার মুখ দৃঢ় ভাবে বন্ধ করে রেখেছে। পুরো ঘটনাটা ঘটতে কয়েক সেকেন্ড সময় লাগলো মাত্র, ঘটনার আকস্মিকতায় সে ভীষণ ভয় পেল আর চিৎকার করতে চাইল, কিন্তু মুখ চেপে থাকায় কেবল একটা গোঁ গোঁ আওয়াজ ছাড়া কিছু বোঝা গেল না। সে যে ভয় পেয়েছিল, যার জন্য সে আজ ভীষণ ভাবে রাজ এর সঙ্গ কামনা করছিল, তা কি এভাবেই সত্যি হতে চলেছে? লোকটা কি তাকে মেরে ফেলবে? রাজ কখন আসবে?
[+] 3 users Like @sagar's post
Like Reply
#6
গল্প তো ভালোই এগোচ্ছে, আপডেট দিতে থাকুন
Like Reply
#7
darun update.
plz continue.
repu added.
Like Reply
#8
লাইক আর পজেটিভ রেট দেয়া ছাড়া আপনার লেখনিতে কমেন্ট করার কিছুই নেই । হ্যাঁ বলতে পারি "খুব ভালো" " সুন্দর হয়েছে " "অসাধারন" তবে এইসব বলতে ইচ্ছে যায় না এমন লেখা পড়ার পর । ইচ্ছে হয় আরও ভালো কিছু লিখতে তবে সেই ভালো কিছু লেখার সাধ্য নেই ।
Like Reply
#9
চার
কালুর প্ল্যান ছিল একটু অন্য রকম। তার নীতি হল ধর তক্তা মার পেরেক। দেরি তার সয়না কোন ব্যাপারে। একটু একটু করে তারিয়ে তারিয়ে তৃপ্তি করে খাওয়া তার স্বভাবে নেই, সে রাহুর মত গিলতে চায়। যে কোন সুন্দর ব্যাপারের, কোন কোমল জিনিসের সৌন্দর্য পায়ের তলায় পিষে দেওয়াতে তার চরম সুখ। তাই যেদিন মনিকাকে খুন করার বরাত পেয়েছিল সে, তার পরদিন থেকেই কাজে লেগে গিয়েছিলো। কয়েক দিন ধরে মনিকাকে একটু স্টাডি করার দরকার ছিল। তাকে সে প্রায় সবসময় চোখে চোখে রেখেছে। তার সব গতিবিধি নজর করেছে। শেষ পর্যন্ত সে নিশ্চিত হয়ে কর্মপন্থা স্থির করেছে। কিভাবে তাকে সরাতে হবে তার একটা নীল নকশা তৈরি করেছে, তারপর একদিন কাজে নেমেছে।

কিন্তু মনিকাকে দেখার পর থেকে তার চোখ ছানাবড়া হওয়ার দশা। এই মাগীকে সরাতে হবে? এই মাগীকে? এ তো একটা রসের খনি। এর শরীরের পরতে পরতে যৌবনের মধু উপচে পড়ছে। সারা জীবন খেয়েও এই সম্পদ শেষ করা যাবে না। যতবারই মনিকাকে সে নজরে রেখেছে, জাঙ্গিয়ার মধ্যে তার বাড়া শক্ত হয়ে ঠাটিয়ে উঠেছে, যেন একটা শক্ত লোহার দণ্ড তার প্যান্টের সামনে তাঁবুর সৃষ্টি করেছে। শাড়ি পড়া মাগী যদি এই হয়, তবে শাড়ি খুলে ফেললে কি হবে? মনিকাকে দেখার পর প্রত্যেকবার তাকে কল্পনা করে খিঁচতে হয়েছে।  তার মাথায় তখনই অন্য চিন্তা এসেছে। মেরে ফেলার আগে মাগীকে একবার ভোগ করতে পারলে বেশ হয়। চরমভাবে ভোগ করা। তারপর সরিয়ে দিলেই হবে। মাগীটা মরার আগে একবার অন্তত সত্যিকারের শরীরের সুখ কাকে বলে জেনে যাবে। স্বর্গে গিয়ে সে তার মত একটা লোক খুঁজে বেড়াবে, শুধুমাত্র শক্তিশালী গাদন খাবার নেশায়। হা হা। নিজেই নিজের রসিকতায় হেসে উঠেছিল সে মনে মনে।

এত সহজে সে বাড়িতে ঢুকতে পারবে, স্বপ্নেও ভাবেনি সে। যেন মাগীটা কারো জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিল। বেল বাজানোর পর দরজা খুলতে এক মুহূর্ত দেরি হয়নি। কারো কি আসার কথা ছিল? কি জানি, এই মাগীর কোন নাগর আছে কিনা?  মনিকাকে দেখে সে প্রায় হতভম্ব দশা, একটুকরো তোয়ালে ছাড়া আর কোন আবরণ নেই শরীরে। এ যেন যেন মেঘ না চাইতেই জল। বিন্দুমাত্র দেরি না করে দুই বাহুতে বন্দী করেছে রাজকন্যাকে। অত্যন্ত ক্ষিপ্ততার সাথে কাজ করে বলে তার নিজের গর্ব আছে, এই রকম পরিস্থিতিতে সেটা দারুণভাবে কাজ দেয় আর আজও তাই দিল। সে জানে চোখের নিমেষে কাজ করলে অপরপক্ষ ধাঁধায় পরে যায়। অন্যদিক দিয়ে কোন বাধা আসার আগেই কাজ হাসিল হয়ে যায়, বিপক্ষ তার হাতের মুঠোয় চলে আসে। ঘটনার আকস্মিকতা কেটে যাবার পর সে জানে একটু ধস্তাধস্তি হবে, চিৎকার করার বৃথা চেষ্টা হবে, সে জন্য সে প্রস্তুত থাকে। তার চিন্তা ভাবনা সত্যি করে দিয়ে সে রকমই হল, মাগীটা চিৎকার করার জন্য আপ্রান চেষ্টা করল আর সেটা বিফল হল, অবশ্য সামান্য একটু গোঁ গোঁ শব্দকে যদি আদৌ চিৎকার বলা যায়। পেছন থেকে সে হিসহিসিয়ে উঠল, টু শব্দ করবেন না ম্যাডাম। আপনাকে শেষ করতে আমার এক মিনিট লাগবে না। তার নিজের গলাই নিজের কাছে কেমন অচেনা মনে হল, এমনিতেই তার স্বর হিসহিসে, তার সাথে এই যৌবনবতী কে ভোগ করার নেশায় তার গলায় লালা এসে জমা হয়েছে, তার মুখ আঠা আঠা হয়ে গেছে, সব মিলিয়ে নিজের গলার স্বর নিজের কাছেই কেমন দুর্বোধ্য মনে হচ্ছে। সে জানে এই রকম গলায় কেউ খুনের হুমকি পেলে তার শরীর নিস্তেজ হয়ে যায়, চিন্তা শক্তি ফিরে পেতে খানিকটা সময় লাগে, আর ঠিক এই সময়টাকেই সে কাজে লাগায়,  তার মত করে ব্যবহার করে সব কিছু। এবারও তার কোন অন্যথা হল না, ঘটনাপ্রবাহ তার নিজের ইচ্ছেতেই যেন চলতে লাগলো। যেন সে তার মনের ইচ্ছাকে চোখের সামনে দেখতে পাচ্ছে, সে যা চাইবে তাই যেন সত্যি হবে। মাগীটা এক মুহূর্তের জন্য যেন ঝিমিয়ে গেল, যেন শরীর শিথিল হয়ে এল। আরও শক্ত করে তার হাত দুটি চেপে বসলো মাখন নরম শরীরে।

কিন্তু পরমুহূর্তেই যেন নতুন শক্তি সঞ্চয় করে নিজেকে এই দানবের হাত থেকে মুক্ত করার জন্য মাগীটা ছটফট করে উঠল। মুক্তির জন্য মনিকা যত তৎপরতা দেখাতে লাগলো, তার দ্বিগুন উৎসাহে কালু তাকে বন্দী করতে চাইল। সাবানের পিচ্ছিলতা গায়ে থাকায় মনিকার বাড়তি সুবিধা হল, সে তার শরীরকে মোচড়াতে লাগলো, কোনভাবে যদি দুই হাতের বাঁধন থেকে নিজেকে মুক্ত করা যায়। এখনও মুখ চেপে রেখেছে ওই লোকটা। গোঁ গোঁ শব্দ সে করে যাচ্ছে। তার হাতের তালুতে কামড়ানোর চেষ্টা করছে, কিন্তু তাতে কোন লাভ হচ্ছে না। কালুর ডান হাত মনিকার লালায় মাখামাখি হয়ে গেছে, তাতে অবশ্য দমবার কোন কারণ নেই কালুর। দুই হাতের তালুতে বন্দী পাখি যেভাবে মুক্তির চেষ্টা করে, দৃশ্যটা অনেকটা সেরকম হতে থাকল। মনিকার গায়ের তোয়ালেটা আগেই ঢিলে হয়ে গিয়েছিল, এবার ধস্তাধস্তিতে পুরোপুরি খুলে গেল, জড় হয়ে পরল তার পায়ের কাছে।

মাগীটার শরীরে জলের ফোঁটা, চান করছিল নাকি? তাই হবে বোধহয়। তার দুই হাতের মধ্যে এক ভেজা শরীরের যৌবনবতী মাগী, শরীরে লেপটে থাকা জলের ফোঁটা ভেদ করে হালকা গরম ভাপ বেরিয়ে আসছে। সেই সঙ্গে আছে এক মাতাল করা সুবাস, বোধহয় কোন সাবান গায়ে মাখছিল। হালকা সাবানের ফেনা সামান্য এখানে ওখানে লেগে আছে, মাখনের মত এই কোমল মসৃণ শরীরকে পিচ্ছিল করে তুলেছে। মনে হচ্ছে দুই হাতের মাঝে সে এক মৎস্যকন্যাকে বন্দী করেছে, যে তার শরীরের পিচ্ছিলতাকে কাজে লাগিয়ে কোন শিকারির জাল কেটে বেরবার আপ্রাণ চেষ্টা করছে। কানের কাছে মনিকা আবার শুনতে পেল সেই হিসহিসে আওয়াজ। একদম চুপ করে থাকুন। একটুও নড়াচড়া করবেন না। বুঝতেই পারছেন, কোন লাভ হবে না। কোন রকম চালাকির চেষ্টা করবেন না, বেডরুম টা কোথায় ?

বেডরুম শব্দটা কানে যেতেই মনিকার কাছে লোকটার উদ্দেশ্য পরিষ্কার হয়ে গেল। দানবটা তাহলে এই চায়? এই উদ্দেশ্য তার? এ অবশ্য মনিকার কাছে নতুন কিছু নয়, তাকে দেখে পুরুষের কি দশা হয় সে সেটা ভাল করেই জানে, প্রত্যেক পুরুষই তার শরীরের অলিগলিতে ঘুরে বেড়াতে চায়, এই দানবটাও তাই চাইবে, সেটাই স্বাভাবিক। প্রাণে তো আর মারবে না। সে মনে একটু বল পেল। অন্যকে শরীর দেওয়া তার কাছে নতুন কিছু নয়, একটু পরেই হয়তো তার মধুভাণ্ড রাজের কাছে উজাড় হয়ে যেত। মুহূর্তে সে তার কর্তব্য ঠিক করে ফেলল, দেবে তার শরীরের সব সম্পদ, সব মধুভাণ্ড উজাড় করে দেবে এই দানবটার কাছে। তাতে তার প্রাণটা অন্তত বাঁচবে। এই পশুটাকে নিজের ছলাকলা দেখিয়ে, কামের খেলা দেখিয়ে যদি খুশী করতে পারে তাতে হয়ত তার ওপর সামান্য অত্যাচারও করবে না। যদিও একটা ঠিকঠাক জন্তুর হাতের নিষ্পেষণে শরীর ক্ষতবিক্ষত হলেও তার কোন কষ্ট হয় না, বরং একটা যোগ্য পুরুষের সাথে কামের খেলায় সামিল হতে পেরে সে নিজেকে ভাগ্যবতী মনে করে। শরীরী খেলা খেলতে তার কোন আপত্তি নেই, শুধু একটু তাড়াতাড়ি শেষ করা দরকার, নইলে রাজ যদি এসে যায়... তার চিন্তা ভাবনা তার শরীরী ভাষায় প্রকাশ পেল, যেন সে কিছু বলতে চায়, চিৎকার করবে না। মুখের বাঁধন তাই আলগা হয়ে গেল। একটুও ভনিতা না করে বলল চলুন, প্লিজ, একটু তাড়াতাড়ি করবেন, আমার স্বামী এখুনি এসে পড়বে।

এত তাড়াতাড়ি শিকারকে বাগে আনতে পেরে কালু ভীষণ খুশি হল। এতটা সে অবশ্য আশা করেনি। সে জানত শিকার যখন একবার কব্জায় এসেছে, ধীরে ধীরে তার রাহু গ্রাসে আসা শুধু সময়ের অপেক্ষা। সে নিজের ভাগ্যকে ধন্যবাদ দিল আর এই মাগীর বুদ্ধির প্রশংসা করতে লাগলো। কষ্ট দিয়ে শরীর ভোগ করায় মজা নেই, তাতে তৃপ্তি পাওয়া যায় না, মনে হয় একটা মড়ার ওপর খাঁড়ার ঘা চালাচ্ছে। তার চেয়ে নিজে থেকেই ধরা দিক, তাতে দুজনেরই সুখ। মরার আগে এই সুন্দরী একটু গাদন খেয়ে যাক, শক্তিশালী একজন পুরুষের উন্মত্ত গাদন।

ছোট্ট এক ধাক্কাতেই মনিকা নরম বিছানায় শুয়ে পড়ল, শুধু শুয়ে পড়ল বলা ভুল হবে, একেবারে নরম গদির মধ্যে যেন ডুবে গেল। দেরি না করে অপরপক্ষও তার ওপর উঠে পরল, আক্ষরিক অর্থেই মনিকার শরীর যেন একটা দানবের শরীরের নিচে চাপা পড়ল, কুৎসিত এক ভয়ানক লোকের শরীর তার কোমল শরীর গ্রাস করে নিল। ধর তক্তা মার পেরেক নীতি কামের খেলায় কালু প্রয়োগ করে না, সে জানে এই খেলায় যত দেরি হয় ততই মজা।

ভেজা শরীরের মনিকা বিছানাকে আরও ভিজিয়ে দিল, তার শরীরের বিন্দু বিন্দু জলের সাথে মিশে গেল ঘাম আর কামরস। খুব কোমল ভাবে মনিকার শরীর গ্রহণ করা কালুর পক্ষে সম্ভব হল না, এই রকম মাখন শরীর সে আগে কখনও দেখেনি। কত তাড়াতাড়ি মাগীর সব মধু লুঠ করা যায় সেটাই বড় হয়ে দাঁড়ালো। জলের তৃষ্ণায় কাতর লোকের সামনে যদি সুশীতল জল এনে রাখা হয়, সে যেভাবে সেই জলের সাথে ব্যবহার করবে, মনিকার শরীরের সম্পূর্ণ অধিকার পেয়ে কালুর ঠিক সেই অবস্থা হল। আর দেরি সয় না। কালুর শরীরে সত্যি যেন এক দানব এসে ভর করল, সে পাগলের মত মনিকাকে ফালা ফালা করতে লাগলো। মনিকার শরীরের নরম উর্বর জমিতে সে তার দৃঢ় লাঙ্গলের ফলা দিয়ে চাষ করতে লাগলো, চিরে ফুঁড়ে দিতে লাগলো মাখন শরীর। যা একসময় শুরু হয়েছিল হালকা চুম্বন আর আলিঙ্গনের মাধ্যমে, তা খানিক পরেই ভয়াবহ আকার ধারণ করল। ঠোঁটের ব্যবহারের সাথে শুরু হল জিভের পরশ, পর মুহূর্তেই তাতে মিশে গেল দাঁতের আক্রমণ। মনিকার শরীরে যেখানে সেখানে কালুর দাঁতের দাগ বসে যেতে লাগলো, তার শরীরের প্রতি ইঞ্চিতে অচেনা এক পুরুষের লালায় মাখামাখি হতে লাগলো। মনিকা ঠিকভাবে নিঃশ্বাস নিতেও পারল না, কখনও নাকের ফুটোয় অন্যের জিভের পরশ পাচ্ছে, মুখ খুললে তাতে অন্যের মুখ ঢুকে যাচ্ছে। কখনও চিত করে, তো পর মুহূর্তে উপুড় করে পেষণ চলতে লাগলো। এমনভাবে সে কখনও দলিত আর মথিত হয়েছে কিনা সন্দেহ। মনিকার কাছে যা একসময় প্রাণের দায়ে শরীর দেওয়া হিসেবে শুরু হয়ে ছিল, খানিকপরেই তা অন্য মাত্রা পেল। তার শরীর এই মারাত্মক খেলায় সাড়া দিতে লাগলো, তার কোমল নরম গুদের গহ্বর থেকে পিচ্ছিল কামরস নিঃসৃত হতে লাগলো। তার শরীর কেঁপে কেঁপে উঠতে লাগলো, সে ভালকরেই বুঝতে পারল, তার এই অবস্থার কথা এই দানবটাও টের পেয়েছে। আর তাতে এই ভয়ানক জানোয়ারটা যেন আক্রমণের মাত্রা দ্বিগুণ করেছে। তার মনে হতে লাগলো সে বুঝি সত্যই কোন পশুর হাতে পড়েছে, যার কামতৃষ্ণা কখনই শেষ হয় না, শেষ হবার নয়। কখন যে তার পিচ্ছিল গুদের ভেতর এই জন্তুর দৃঢ় মোটা দণ্ডটা ঢুকে গেছে, তাও সে ঠিকভাবে বুঝতে পারেনি, তার গুদ এতটাই পিচ্ছিল ছিল। এতবার রাজের হাতে তার গুদের দফারফা হবার পরেও  এখনও তার গুদ একটুও ঢিলে হয়নি, এখনও বিজাতীয় মাংস খণ্ড পেলে দৃঢ় ভাবে কামড়ে ধরতে পারে, অন্যের কামদণ্ড থেকে নিংড়ে বার করতে পারে কামরস। পুরুষকে কামের এই খেলায় ছিবড়ে করে দেবার অসীম ক্ষমতা তার গুদের আছে। কিন্তু এই ভীষণ দর্শন প্রাণীটির বেলায় মনে হয় সেই নিয়মনীতি খাটবে না। এর কাম পরিতৃপ্ত হবার নয়। এর কি যে হল... উপুড় হয়ে শুয়ে পেছন থেকে গুদের মধ্যে আখাম্বা বাঁশ নিতে নিতে মনিকা ভাবতে লাগলো আর কতক্ষন ধরে এই লীলা চলবে? তার নিজের উৎসাহ কিছুটা কমে এসেছে, এর মধ্যে তার পূর্ণ পরিতৃপ্তি হয়েছে, গলগল করে উষ্ণ জল বেরিয়ে এসেছে তার গুদের গহ্বর থেকে। পেছন থেকে দানবটার লম্বা দণ্ড এক একবার যেন উড়ে উড়ে এসে পড়ছে তার গুদের মধ্যে, তার গুদ হলহলে হয়ে খাল হতে চলেছে, গুদের মাংসপেশি ঢিলে হতে চলেছে। এক এক ঠাপে সে ঢুকে যাচ্ছে নরম বিছানার গদিতে। বিছানা ক্যাঁচক্যাঁচ আওয়াজ করে তার কষ্টের জানান দিচ্ছে, সে কতক্ষণ এই খেলা সইতে পারবে, বোঝা যাচ্ছে না।

ঠিক তখুনি একটা ফোন বেজে উঠল।
[+] 3 users Like @sagar's post
Like Reply
#10
Dick rising story
Like Reply
#11
ও হঃ কি যৌনউদ্দিপক গল্প।
Like Reply
#12
বাঁড়া খাড়া করা আপডেট!!!
Like Reply
#13
একটা দুর্দান্ত শুরু,অন্তত এটুকু বলতে পারি।।।।
নিয়মিত আপডেট চাই দাদা....
ভালবাসা+ রেপু
Like Reply
#14
Bhalo fgolpo
পাঠক
happy 
Like Reply
#15
Good start.
Repped you.
Please continue.
Like Reply
#16
nice start
go ahead
Like Reply
#17
পাঁচ
ফোনটা মনিকার নয়, অথচ তারই হওয়ার কথা ছিল। এতক্ষণ ধরে সে রাজের জন্য একমনে প্রতীক্ষা করছে, রাজের ফোন হলে ব্যপারটা স্বাভাবিক হত। কিন্তু তার ফোন বাজলো না,  ফোনটা বেজে উঠল যে এতক্ষণ ধরে তাকে চিরে ফালা ফালা করে দিচ্ছে, তার শরীরের সব থেকে গোপন গহ্বরের গভীরতা মাপছে পুরুষদণ্ড দিয়ে, তার প্যান্টের পকেটে। প্যান্টটা এতক্ষণ ধরে একপাশে পড়ে ছিল অতি অবহেলায়, রতিক্রিয়া শুরু করার পর ওটার প্রয়োজনীয়তা ছিল সবচেয়ে কম, তাই কালু দূরে ছুঁড়েফেলে দিয়েছিল। এইরকম চরম সময়ে কাজে বাধা পাওয়ায় কালু যেন ক্ষেপে গেল, একটা অশ্রাব্য গালাগালি দিয়ে অত্যন্ত বিরক্তির সাথে মনিকার গুদ থেকে তার অঙ্গ বিচ্ছিন্ন করে উঠে বসলো সে। তার ভীষণ বাড়াটা মনিকার কামরসে ভিজে চকচক করছে, এখনও টানটান ভাবে দাঁড়িয়ে আছে, আর কালুর শরীরের নড়াচড়ার সাথে সাথে একটু একটু দুলছে। দুই যৌন অঙ্গের বিচ্ছিন্ন হবার ফলে কয়েক ফোঁটা রস পড়ল বিছানার চাদরে।

“একদম চুপ করে বসে থাকবি খানকী, আমি দেখছি কোন বোকাচোদা এই সময় ঝাঁট জ্বালাচ্ছে।এখনও তোর শরীরের পুরো দখল পাইনি, আরও কতক্ষণ তোকে চুদে ছিবড়ে করব, তোর গাঁড় গুদ এক করে ফেলব, দেখবি... একটু শ্বাস নে, এর পরে আর সে সুযোগ পাবি না...” মনিকার উদ্দেশ্যে কথাগুলো ছুঁড়ে দিয়ে কালু উঠে দাঁড়ালো। ভাড়াটে খুনিরা সাধারণত খুনের দিন কয়েক আগে থেকেই মোবাইল বন্ধ করে রাখে। কালুও তাই করে, কিন্তু এবারের ব্যপারটা একটু আলাদা।সেদিন সেই রাতে চুল্লুর ঠেকে চাদর মুড়ি দেওয়া লোকটার তাকে একটা নতুন একটা সিম দিয়েছে, কাজ শেষ হলে সেটা সে ফেরত নিয়ে নেবে। এই নম্বরে কেবল ওই লোকটা ফোন করতে পারে,আর কেউ নয়। মনিকার সাথে কামের লড়াইয়ে ব্যস্ত থাকার সময়, মনিকার গুদের স্বাদ পাবার সময় তার মনেই ছিল না যে এই ফোন কেবল একজনই করতে পারে।

ফোনটা বার করে সে চমকে উঠল। মধু খেতে ব্যস্ত থাকায় সময় যে কোথা দিয়ে বয়ে গেছে, তার মাথায় ছিল না। ভুলেই গিয়েছিলো এতক্ষণে তার কাজ শেষ হয়ে যাবার কথা, মনিকার এই সময়ে একটা লাশ হয়ে যাবার কথা, এই বাড়ি ছেড়ে তার অনেক দূর চলে যাবার কথা এবং ঠিক এই সময় তার একটা ফোন কল পাবার কথা। ফোন সময়মতই এসেছে, কিন্তু তার কাজ অসম্পূর্ণ এখনও। একটু ধাক্কা লাগলো তার। কি বলবে সে এখন? কি অজুহাত দেবে সে? সেদিনের মদের আসরে অল্প আলোয় সে যতটুকু দেখেছে, তাতে খুব সুবিধার মনে হয়নি লোকটাকে। অগ্রিম অনেক টাকা নিয়ে নিয়েছে সে, কাজের বেলায় লবডঙ্কা। এখন কি করে? যত রাগ আর দোষ গিয়ে পড়ল মনিকার ওপর। এই মাগীই যত নষ্টের গোঁড়া। এই রকম চাবুক শরীর থাকলে নিজেকে কি সামলানো যায়? কেন যে এই রূপের রাশি নিয়ে এরা পৃথিবীতে আসে? আচ্ছা, এসে দেখছি।

ফোনটা হাতে নিয়ে সে বাইরে চলে গেল। ডান হাতে ফোন ধরা, বাম হাত তার বাঁড়ার ওপর, চটকাচ্ছে, দৃঢ় লোহার মত দণ্ড ধরে আগুপিছু করছে। কিছু সময়ের জন্য পশুটার হাত থেকে নিস্তার পেয়ে মনিকাও যেন হাঁফ ছেড়ে বাঁচল। উফ, মানুষ তো নয়, পুরোপুরি জানোয়ার একটা। পশু কোথাকার। সারা শরীরে কিভাবে কামড়েছে, দ্যাখো। কোথাও বাদ রাখেনি। সেই সাথে নখের আঁচড়। সত্যি সত্যি ছিঁড়ে ফেলা। অসহ্য ব্যথা সব জায়গায়। গুদের দিকে তাকিয়ে সে চমকে উঠল। এ কি দশা হয়েছে, গোলাপ ফুলকে যেন পায়ের তলায় ইচ্ছেমত পিষে ফেলা হয়েছে। যেন এক বড় ধরণের ঝড় বয়ে গেছে। গুদে সে আলতো করে একটা আঙ্গুল রাখল, রক্ত ঝরছে সামান্য।তার ভয় হতে লাগলো লোকটার কথাগুলি শুনে, এখনও শরীরের পুরো দখল পায়নি মানে কি? আর কি চাই? সব ফুটোতেই তো সে যন্ত্র চালিয়েছে, করাতের মত ফালাফালা করেছে। একটা কথা মনে পরাতে সে চমকে উঠল, তাহলে কি গাঁড়ের দখল নেবে সে? যা এখনও কুমারী রয়ে গেছে? তার মেরুদণ্ড দিয়ে একটা ঠাণ্ডা স্রোত বয়ে গেল, এই পিশাচটার হাত থেকে বাঁচার জন্য মরিয়া হয়ে উঠল। কি করা যায়?

ফোন হাতে কালুর ভাবান্তর তার চোখ এড়াল না। সে একটু ভাবতে চেষ্টা করল। পুরো ব্যপারটাই তার কেমন অদ্ভুত মনে হতে লাগলো। এত দুর্দমনীয় যে লোক, সে হঠাৎ করে এরকম চমকে গেল কেন? এই কদিন ধরে তার পেছনে পেছনে তাকে অনুসরণ করা, তারপর একদিন আচমকা বাড়ি পর্যন্ত চলে আসা, সে কি শুধুমাত্র এই সুখের জন্য? শুধুমাত্র শারীরিক সুখ, নাকি তার বাইরেও অন্য কিছু আছে? সে এরকম সাইকো লোকদের কথা অনেকের কাছে শুনেছে, তারা তাদের খেয়াল খুশী মত কি যে করতে পারে, আর কি যে পারে না... সে কি তাহলে কোন সেক্স বুভুক্ষু লোকের পাল্লায় পড়েছে? সে কি তাকে এভাবে ছিঁড়ে খুঁড়ে চলে যাবে, নাকি আরও কিছু করবে? লোকটা আসলে কে? এই ফোন পেয়ে সে চমকে গেল কেন? ফোন ধরে অতক্ষণ কি ভাবছিল সে? তার চোখে ভয়ের ছায়া ভাসছিল কেন? মনিকার হঠাৎ খুব ভয় করতে লাগলো? ব্যপারটা খুব স্বাভাবিক নয়, শুধুমাত্র তাকে ভোগ করা নয়, অন্য কোন উদ্দেশ্য আছে পশুটার। পা টিপে টিপে উঠে সম্পূর্ণ খালি শরীরে সে দরজার পাশে গিয়ে দাঁড়ালো, পাশের ঘরে কথা বলা লোকটার গলার স্বর পরিষ্কার শুনতে পাওয়া যাচ্ছে।

“... না স্যার, এখনও হয়নি, একটু মালটাকে পরখ করছিলাম, যা রসের খনি একটা... শেষ হচ্ছিল না... না না... এই ত প্রায় হয়ে এসেছে... আর একটু... মাগীটাকে শেষ করতে... পাঁচ মিনিট স্যার...কাজ শেষে আমিই স্যর আপনাকে ফোন করব, তবে ওই একবারই...ও কে স্যর...”


মনিকার চারপাশ দুলে উঠল। সে কি ঠিক শুনছে? কথাগুলো কি পাশের ঘর থেকেই আসছে? তার শরীর খারাপ করেনি তো ? কথাগুলো কি তাকে নিয়েই? লোকটা কি তবে ভাড়াটে খুনি? তাকে নিয়ে খেলা করার পর কি পৃথিবী থেকে সরিয়ে দেবে? ফোনের ওপারের লোকটা কে? কার সঙ্গে কথা বলছে? অপর প্রান্তের লোকটা কি তবে...তবে কি তার দুশ্চিন্তা সত্যি হতে চলেছে? তার বিদ্যুৎচমকের মত মনে হল এ সবই পূর্ব পরিকল্পিত, এই পশুটাকে কেউ তাকে খুন করার জন্য পাঠিয়েছে, এতদিন ধরে সে তাকে অনুসরণ করেছে, কোন সময় সে একা থাকে জেনেছে, আর তারপরে সুযোগ বুঝে কাজে নেমেছে।মনিকার অসাধারণ রূপের ছটায় সাময়িক ভাবে সে দিক ভ্রান্ত হয়েছিল মাত্র। এখন এসেই তার কাজ হাসিল করবে। হঠাৎ করেই তার শরীর কেমন করতে লাগলো,  ভীষণ দুর্বল লাগলো নিজেকে। লোকটা এখনও কিছু বলে যাচ্ছে, কিন্তু মনিকার কানে কিছুই আর ঢুকছে না।  এক পা এক পা করে সে পিছনে সরতে লাগলো। পালিয়ে সে এই পশুটার হাত থেকে বাঁচতে পারবে না। তাছাড়া এই অবস্থায় শরীরে কিছু চাপাতে গেলেও কিছুটা সময় লাগবে। এখুনি হয়ত ফোনে কথা বলা শেষ হয়ে যাবে, আর তার জীবনে অন্তিম সময় ঘনিয়ে আসবে। কিসে যেন পা ঠেকে গেল, চমকে উঠে মনিকা আবিষ্কার করল একটা দরজা বন্ধ করার কাঠের দণ্ড। পুরোপুরি ঘোরের মধ্যে সে হাতে তুলে নিল। হাতে তুলে নিল নাকি হাতে উঠে এল, সে ঠিক বলতে পারবে না, একটা দুঃস্বপ্নের মাঝে ঘটনাগুলো ঘটে চলছে, কিছুই তার আয়ত্তে নেই, কেউ যেন তাকে দিয়ে সব করিয়ে নিচ্ছে, তার শরীরে একটা ভয়ানক কিছু ভর করেছে। মনিকা কি করবে বুঝতে পারছে না, তার হাত কাঁপছে, এই কাঠের ডাণ্ডাটা কি তাকে কোনোভাবে বাঁচাতে পারে? এখুনি হয়ত বেরোবে লোকটা। সে যদি দরজার পেছনে দাঁড়িয়ে থাকে... ঠিক বেরিয়ে আসার মুহূর্তে লোকটার মাথায় একটা ঘা... নিজেকে বাঁচাবার আর কোন উপায় সে অন্তত দেখছে না। সামনেই একটা কঠিন অধ্যায়, চরম পরীক্ষা তার। হয় শিকার করো, নয়ত শিকার হও। প্রায় টলমল পায়ে সে গিয়ে দাঁড়ালো দরজার পেছনে, তার মাথায় যেন একশো কেজি বোঝা চাপানো আছে, কিরকম লাগছে, অপেক্ষার সময় বুঝি শেষ হয় না... হাত দুটো এত ভীষণ ভাবে কাঁপছে কেন? শেষ মুহূর্তে কি সে চেতনা হারাবে?

ওই তো, কথা শেষ হয়েছে। লোকটা গুনগুন শব্দ করতে করতে এগিয়ে আসছে । শব্দটা আরও কাছে আসছে, গুনগুন হলেও মনিকার যেন কানে তালা ধরে যাচ্ছে, অসহ্য। দরজার এপারে এসে লোকটা বিছানার দিকে তাকাল, খালি বিছানা দেখে একটুও চমকাল না। যেন এটাই সে আশা করেছিল। ফোনটা খাটের দিকে ছুঁড়ে দিয়ে ডান হাতে তার এখনও দাঁড়ানো বাড়াটা আগুপিছু করতে করতে সে ডাকল “কই ডার্লিং, কোথায় গেলে? সত্যি মাইরি শিকার করতে এসে যদি একটু না খেলা যায়, তবে মজা কোথায়?” সে শিস দিতে দিতে দু পা এগিয়ে গেল, আর পারল না। পেছন থেকে হঠাৎ মাথায় কিসের একটা ঘা পড়ল, আক করে একটা শব্দ তার মুখ দিয়ে বের হল মাত্র, ডান হাতটা তার পুরুষ দণ্ড ছেড়ে আপনাআপনি মাথার পেছনে চলে গেল, অনেক চেষ্টায় সে আততায়ীর দিকে সামান্য ঘুরতে পারল, অবাক আর অবিশ্বাসের দৃষ্টি দিয়ে মনিকাকে দেখল, প্রথমে হাঁটু গেঁড়ে, তার পরে চিত হয়ে শুয়ে পড়ল সে। এতক্ষণ ধরে দাঁড়ানো অঙ্গটা নেতিয়ে ছোট হয়ে গেল, যেন একটা ফোলানো বেলুনকে কেউ ফুটো করে চুপসে দিয়েছে। কালু পুরোপুরি স্থির হয়ে গেল। শুধু তার মাথা থেকে একটা সরু রক্তের ধারা একটু একটু করে এগিয়ে আসতে লাগলো, মেঝেতে আঁকাবাঁকা ভাবে এগিয়ে চলতে লাগলো। রক্তের প্রথম ধারার সাথে আরও কয়েকটা এসে মিশে গেল, তারা তাদের ইচ্ছেমত মেঝেতে ঘুরে বেড়াতে লাগলো আর নানারকম নকশা তৈরি করতে লাগলো।      
[+] 2 users Like @sagar's post
Like Reply
#18
এই তো পারফেক্ট থ্রিলার
Like Reply
#19
গল্পটা এতটা জমবে ধারনাতেও ছিলো না,,,,,কিপ ইট আপ ব্রো।পরবর্তী আপডেটের অপেক্ষায়
Like Reply
#20
keep posting
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)