Thread Rating:
  • 18 Vote(s) - 3.44 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Incest শাসন by kurtwag
#1
শাসন
kurtwag 
তিনটা গল্প (ঘরে-বাইরে-পার্কিং-এ, শাসন আর শুভ যাত্রা) এক সিরিজ-এর অংশ হলেও প্রত্যেকটা গল্পকে কেউ আলাদা ভাবে পড়তে চেলে পড়তে পারে। আবার কেউ তিনটাকে মিলিয়ে এক সাথে পড়তে চেলে সেখানেও নতুন কিছু খুজে পাবে। সেটাই আমার লক্ষ্য। তিনটার জাগায় একটা লিখলে আর সেটা সম্ভব হবে না।
 
সূচীপত্র:
যারা আলাদা ভাবে না পড়ে, তিনটে গল্প মিলিয়ে সিরিজ হিসেবে পড়তে চান, তারা []-এর মধ্যের ক্রমিক সংখ্যা গুলো ব্যবহার করতে পারেন।
 
ঘরে-বাইরে-পার্কিংএ
[১] অধ্যায় ১ মিল্ফ?
[২] অধ্যায় ২ মনের খিদা
[৩] অধ্যায় ৩ প্রমাণ
[৭] অধ্যায় ৪ক পাশবিক
[৮] অধ্যায় ৪খ অদল-বদল
[১৯] অধ্যায় ৫ ইতিহাস ১
[২০] অধ্যায় ৫ - ইতিহাস ২
[৩৫] অধ্যায় ৬ ডরোথি, টিনম্যান আর এক জন (১/২)
[৩৬] অধ্যায় ৬ ডরোথি, টিনম্যান আর এক জন (২/২)
 
শুভ যাত্রা
[৪] অধ্যায় ১ অপরিচিতা
[৫] অধ্যায় ২ পরিচিতা
[১০] অধ্যায় ৩ অন্য সময় (১/২)
[১১] অধ্যায় ৩ - অন্য সময় (২/২)
[১৫] অধ্যায় ৪ তুফান
[২১] অধ্যায় ৫ দুশ্চিন্তা
 
শাসন
[৬] অধ্যায় ১ - ঝড়ের পর
[৯] অধ্যায় ২ প্রশ্নোত্তর
[১২] অধ্যায় ৩ দর্শক (১/৩)
[১৩] অধ্যায় ৩ দর্শক (২/৩)
[১৪] অধ্যায় ৩ দর্শক (৩/৩)
[১৬] অধ্যায় ৪ ভাই-বোনের শাস্তি (১/৩)
[১৭] অধ্যায় ৪ ভাই-বোনের শাস্তি (২/৩)
[১৮] অধ্যায় ৪ ভাই-বোনের শাস্তি (৩/৩)
[২২] অধ্যায় ৫ প্রজাপতির তিনটি ডানা: খণ্ড ১ সিমোন (১/৩)
[২৩] অধ্যায় ৫ প্রজাপতির তিনটি ডানা: খণ্ড ১ সিমোন (২/৩)
[২৪] অধ্যায় ৫ প্রজাপতির তিনটি ডানা: খণ্ড ১ সিমোন (৩/৩)
[২৫] অধ্যায় ৫ প্রজাপতির তিনটি ডানা: খণ্ড ২ তারেক (১/৪)
[২৬] অধ্যায় ৫ প্রজাপতির তিনটি ডানা: খণ্ড ২ তারেক (২/৪)
[২৭] অধ্যায় ৫ প্রজাপতির তিনটি ডানা: খণ্ড ২ তারেক (৩/৪)
[২৮] অধ্যায় ৫ প্রজাপতির তিনটি ডানা: খণ্ড ২ তারেক (৪/৪)
[২৯] অধ্যায় ৫ প্রজাপতির তিনটি ডানা: খণ্ড ৩ ফারজানা (১/৬)
[৩০] অধ্যায় ৫ প্রজাপতির তিনটি ডানা: খণ্ড ৩ ফারজানা (২/৬)
[৩১] অধ্যায় ৫ প্রজাপতির তিনটি ডানা: খণ্ড ৩ ফারজানা (৩/৬)
[৩২] অধ্যায় ৫ প্রজাপতির তিনটি ডানা: খণ্ড ৩ ফারজানা (৪/৬)
[৩৩] অধ্যায় ৫ প্রজাপতির তিনটি ডানা: খণ্ড ৩ ফারজানা (৫/৬)
[৩৪] অধ্যায় ৫ প্রজাপতির তিনটি ডানা: খণ্ড ৩ ফারজানা (৬/৬)
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
শাসন
অধ্যায় ১ - ঝড়ের পর
 
শরীরে গরম পানির ছোঁয়াটা বেশ লাগছে। এখনো দুপায়ের মাঝে হালকা একটা ব্যথা। প্রতিবারই এই ব্যথাটা হয় কিন্তু তারপরও পেছনের দোয়ার দিয়ে আরিফকে ঢুকতে দেওয়ার প্রবল সুখের তুলনাই এটা তুচ্ছ সিমোন আরো হাজার বার এই যন্ত্রণা উপেক্ষা করে গুহ্য মৈথুনের স্বাদ নিতে প্রস্তুত। পানিটা বন্ধ করে পর্দাটা সরাতেই, সিমোনের চোখ পড়লো বাথরুমের যে হুকটাতে সব সময় ওর গোসলের গাউন থাকে সেটার দিকে, মনে পড়ে গেলো আরিফ আসার আগে সিমোন নিচে কাপড় ধুতে গিয়েছিলো। কিন্তু সেই ধোয়া আর হলো না। আরিফ হঠাৎ ওর পেছনে দাঁড়িয়ে ওকে জড়িয়ে ধরে, কারো তোয়াক্কা না করে নিচে লন্ড্রি ঘরেই সিমোনের জামার বোতাম খুলতে শুরু করে। সিমোন কোনো রকমে আরিফকে টেনে উপর তলার ঘরে আনার সাথে সাথে, আরিফ সিমোনকে বিছানায় ফেলে ওর সুন্দর দেহটার ওপর ঝাঁপিয়ে পড়ে এক পাশবিক উৎসাহে। ঘটনাটা ভেবেই সিমোনের মনটা নেচে উঠলো। কিন্তু নিচে গিয়ে কাপড় ধোয়া শেষ না করলে পরার মতো কোনো আন্ডারওয়েরও নেই।
 
গা মোছা তোয়ালেটা বুকের ওপর গিঁট দিতে গিয়ে সিমোনের বরাবরের মতই রাগ হতে লাগলো। এক কালে খুব সহজেই বুকের ওপর তোয়ালে প্যাঁচাতে পারতো সিমোন কিন্তু এখন এটা যেন এক লড়াই। যত কষ্ট করেই গিঁট মারুক না কেন একটু টান লাগলেই সেটা খুলে যায়। গিঁট মারা অবস্থাতেও বুকের নিচের অংশটাতে একটা বড় ফাঁক হয়ে থাকে, স্তনের টানে তোয়ালেটা কোনো মতে ঊরু অবধি পৌঁছায়। তোয়ালে বেঁধে একবার নিজেকে আয়নায় দেখলো সিমোন। কৈশোরে যখন সিমোনের দেহটা প্রথম পালটাতে শুরু করে তখন থেকেই সে অনুভব করেছে পুরুষদের আচরণে এক পরিবর্তন, অনুভব করেছে সব সময় শরীরের বিভিন্ন অংশে ছেলে-বুড়োর তীক্ষ্ণ দৃষ্টি। কারো চোখ চলে যায় সিমোনের ভরাট বুকে, তো কারো যায় সিমোনের সুগঠিত নিতম্বে, আবার কেউ কেউ এক ভাবে চেয়ে থাকে ওর দুই ঊরুতে, যেন মনে মনে দুই ঊরুর মিলন স্থলের একটা ছবি এঁকে নিচ্ছে। সকলের মনেই যে নিজের নগ্ন দেহ নাচছে সেটা সিমোন আস্তে আস্তে বুঝতে শিখেছে। অনেকের মাথায় ঘুরছে আরো নোংরা কোনো দৃশ্য। নিশ্চয় অনেকেই নিজেদের গোপন অঙ্গে সিমোনের দেহের কোনো এক গোপন অঙ্গের ছোঁয়া কল্পনা করে।
 
কিন্তু কৈশোর থেকে যৌবনের এই যাত্রায় সিমোন শিখেছে নিজের শরীরের এই প্রভাবটাকে লজ্জার কারণ হিসেবে না দেখে একটা সম্বল হিসেবে দেখতে। সে শিখেছে কোথায় কিভাবে সেই সম্বলটাকে কাজে লাগানো যায়। কোথাও প্রয়োজন একটা মিষ্টি হাসি, আবার কোথাও প্রয়োজন নিজেকে কারো কাছে ঠেলে দেহের ঘ্রাণটা অন্যের কাছে পৌঁছে দেওয়া, অন্যের মনকে কল্পনার খোরাকি সরবরাহ করা। সময়ের সাথে সিমোন দেহের খিদা আর মনের টানের মধ্যেও তফাত করতে শিখেছে। এক কালের খুদে সিমোনের মতো সে এখন নিজের যৌন বাসনাটাকে আর ভালোবাসা মনে করে না। এমনকি নিজের ভালোবাসার মানুষ আরিফের সব আলিঙ্গন যে হৃদয়ের টান না সেটা সে জানে। যেমন আজকে সকালে যে পাশবিক খুদা নিয়ে আরিফ সিমোনের দেহটাকে ভোগ করলো সেটা যে প্রেমিকের কোমল ছোঁয়া ছিলো না সেটা সিমোন পরিষ্কার বুঝতে পেরেছিলো। এমনকি যখন দুজনেই যৌন মিলনের চুড়ায় তখন আরিফের পুরুষাঙ্গ সিমোনের দেহের গভীরে লুকিয়ে থাকলেও আরিফের চিন্তা চেতনা ছিল অনেক দুরে কোথাও। এক কালে সিমোন মনে করতো এমনটি হলে ও খুব মনে আঘাত পাবে, কিন্তু এখন যেন তার ঠিক উল্টো, যেন পরিচিত কারো সাথে মিলনের মাঝে অপরিচিত পুরুষের আলিঙ্গনের নিষিদ্ধ স্বাদ।
 
কথাগুলো ভাবতে ভাবতে সিমোন কার্পেট-মোড়া সিঁড়িগুলো ভেঙে নিঃশব্দে নিচে নামতে লাগলো। সবাই বাইরে। ঘরে একটা নিস্তব্ধতা। কিন্তু লন্ড্রি ঘরের কাছে যেতেই ঘরের মধ্যে ছোট ভাই তারেক কে দেখে সিমোন দরজার পাশে থেমে গেলো। লন্ড্রি করার বান্দা তারেক না, তাহলে এখানে ও কী করছে? সিমোনের খুব উঁকি মেরে দেখতে ইচ্ছে করলো। তারেক নোংরা কাপড়ের ঝুড়ি হাতড়াচ্ছে, যেন খুঁজছে কিছু একটা। বেশ কিছুক্ষণ এটা সেটা ঘেঁটে কী যেন একটা টেনে বের করে খুব মনোযোগের সাথে দেখতে লাগলো সে। ঝুড়িটা পড়ে গেছে তারেকের দেহের আড়ালে, সিমোন সব দেখতে পারছে না, কিন্তু বুকে গিঁটটা এক হাতে ধরে সিমোন দেখার চেষ্টা চালিয়ে গেলো। তারেক এবার আরো কিছু একটা খুঁজে পেতেই একটা জোরে নিশ্বাস ছেড়ে, জিনিসটা নাকের কাছে নিয়ে শুকতে লাগলো। তারেক চোখ বন্ধ করে একটা গভীর শ্বাস নিতেই জিনিসটা সিমোন দেখতে পেলো একটা প্যান্টি! মায়ের প্যান্টি? ছোট ভাইয়ের কাজে সিমোন যেন আকাশ থেকে পড়লো। সিমোনের কি ভাইকে এক্ষণই বকা উচিত? কিন্তু ভাইয়ের শাসনের কাজটা সে কোনো দিনই করে নি। তাহলে কি মাকে বলা উচিত নাকি মা আরো মনে কষ্ট পাবে? আরেকটু দেখাই যাক।
 
তারেক এবার তুলে নিলো মায়ের ব্যবহার করা একটা ব্রাসিয়ার। সেটার ঘ্রাণ নিয়ে যেন তারেক পাগল হয়ে গেলো। সাথে সাথে নিজের হাফ প্যান্টের ফিতা খুলে সে প্যান্টের মধ্যে ঠেলে দিলো ব্রাটা। পরিষ্কার দেখা যাচ্ছে সে নিজের পুরুষাঙ্গ ডলছে মায়ের বুকের সুবাস ধারী অন্তর্বাস দিয়ে। সিমোনের একটা ক্ষীণ উত্তেজনা অনুভব হতে লাগলো। সে চেয়েও ভাইকে থামাতে পারলো না। তারেক কী মায়ের বক্ষটাকে নগ্ন কল্পনা করছে? তারেকের মনে কী ভাসছে মায়ের বুকের চিত্র? সিমোন আশ্চর্য হয়ে উপলব্ধি করলো যে সে তারেকের হয়ে কল্পনা করছে!
 
সিমোনের কল্পনায় তারেক মায়ের সামনে দাঁড়িয়ে আছে। মায়ের ৫শরীরটা শুধু ওই কাঁচলি আর প্যান্টিতে ঢাকা। তারেক ভয়ে ভয়ের মায়ের কাঁধে হাত রেখে, মায়ের ব্রার ফিতা দুটো সরিয়ে দিলো। মা ফারজানা কিছু বলছে না, শুধু অবাক দৃষ্টিতে তাকিয়ে আছে ছেলের চোখের দিকে। এবার তারেক মায়ের বুকের ভাজে একটা চুমু দিয়ে পেছনো হাত নিয়ে ব্রার হুকটা খুলে দিতেই ফারজানার স্তনগুলো ব্রাটাকে ঠেলে একটু নিচে নামিয়ে দিলো। বেরিয়ে পড়লো স্তনাগ্রের খয়েরী রঙ। তারেক যেন একটু কেঁপে উঠে এক মুহূর্তের জন্যে মায়ের বৃন্ত দেখার জন্য নিজের মনকে প্রস্তুত করে নিলো, তারপর ঝাঁপিয়ে পড়লো এক অনন্তকালের খুদা নিয়ে। মার বোঁটাতে কামড় দিতেই মা হালকা হুংকার করে উঠলো। তারেক এক মনে মায়ের বোঁটা দুটো পালা করে চুষছে। সিমোনের কল্পনায় মায়ের বুক গুলো মাঝারি কিন্তু দেখতে বেস টনটনে, কোনো ঝুল নেই। স্তনাগ্র গুলো ছোট, গাড় খয়েরী রঙের।
 
হঠাৎ বাস্তবের জগতে তারেক একেবারে কেঁপে উঠে নিজেকে সামলানোর জন্যে দেয়াল ধরলো। তারেকের দেহে একটা ঝাঁকুনি। সিমোন এই ঝাঁকুনি চেনে। এটা বীর্য পাতের দোলন। বেশ কিছুক্ষণ চোখ বন্ধ করে কেঁপে, তারেক প্যান্টের মধ্যে থেকে নিজের হাতটা বের করে নিয়ে এলো। তারেকের হাতে ধরা মায়ের ব্রার কাপের মধ্যে পরিষ্কার দেখা যাচ্ছে তারেকের পুরুষ রস। ছোট ভাই কাম-রসে ভেজা মায়ের বক্ষ-বন্ধনীটি কে নোংরা কাপড়ের ঝুড়িতে ফেলে একটা প্যান্টি তুলে নিজের পকেটে ভরে নিলো। এক অপূর্ব সুখের ছাপ তারেকের চেহারায়। সিমোনের নিজের পায়ের ফাঁকেও একটা শিরশিরে ভাব, কিন্তু ভাইকে এবার কিছু না বললেই না। তারেক ঘুরে দাঁড়াতেই সিমোন দরজার আড়াল থেকে সরে সামনে এলো। তারেকের চেহারার সুখটা মুছে গিয়ে সেখানে জড়ো হলো দুশ্চিন্তার ছাপ। তারেকের কথা বলতে কষ্ট হচ্ছে, যেন গলাটা কেউ শক্ত করে ধরে আছে। 
[+] 3 users Like pcirma's post
Like Reply
#3
অধ্যায় ২ প্রশ্নোত্তর
 
সিমোনের মনে এখন অনেক প্রশ্ন। কেন তারেক ওদের মা ফারজানার অন্তর্বাস ব্যবহার করছে নিজের যৌন খেলনা হিসেবে? এটা কি আদেও কোনো খেলা নাকি এক ধরনের মানসিক বিকৃতি? এতো প্রশ্ন ঝুলছে সিঁড়ি আর লন্ড্রি ঘরের মাঝের ছোট্ট গলিটাতে কিন্তু কেউ কোনো কথাই বলছে না। কী বোধ হওয়া উচিত ছোট ভাইয়ের প্রতি সেটাই যেন ঠিক করতে পারছে না সিমোনের মন। তারেক মুখ খুললো কিছু একটা বলার জন্যে কিন্তু কোনো শব্দ না করেই সে সিমোনের দিকে এক পা এগুলো। সিমোন আর এই নীরবতা সহ্য করতে পারছিলো না। যেন করিডোরটা ক্রমেই আরো ছোট হয়ে আসছে। ডান হাতে নিজের বুকে জড়ানো তোয়ালের গিঁট টা শক্ত করে ধরে অন্য হাত ভায়ের হাতে রাখলো। এরপর তারেক কিছু বুঝে ওঠার আগেই সিমোন ওকে প্রায় সিঁড়ি দিয়ে হিঁচড়ে উপর তলায় নিয়ে গেলো। তারেক সারাদিন নিচের বেজমেন্টে কাটালেও ওর ২ তলায় একটা ঘর আছে, সিমোন সেখানেই ওকে নিয়ে ঢুকলো।
 
বিছানার দিকে আঙুল দেখিয়ে সিমোন বললো, বস এখানে। তারেক চুপচাপ বসে পড়লো। তারেকের বয়স কম, কেবল হাই স্কুল শেষ করবে। এই বয়সে রাগারাগির ফল কখনও ভালো হয় না, সেটা চিন্তা করেই সিমোন ভেবে নিলো ভাইকে দোষারোপ না করে ভাইয়ের সমস্যাটা বোঝা দরকার। গলা নরম করে সিমোন প্রশ্নটা কলরো, নিচে কী করছিলি?
- আপা... তুমি... আমি...
- আমি তোকে বোকছি না। মাকেও এগুলো না বলতে পারি কিন্তু তোকে সত্যি কথাটা বলতে হবে। তুই কি নিয়মিত...
- না, আজকেই প্রথম।
- হঠাৎ এটা করলি কেন? মা শুনলে কী দুঃখ পাবে চিন্তা কর তো... একটা কৌতূহল আমি বুঝি কিন্তু তাই বলে ওটার মধ্যেই....
 
সিমোন একটা দীর্ঘস্বাস ফেলে কিছু একটা বলতে যাচ্ছিলো এমন সময় ঘরের বাইরে গলার আওয়াজ শোনা গেলো, একটা ছোট জিনিস আনতে কতক্ষণ লাগে তোর? যার কন্ঠশর সে এর পর ঘরের দরজা খুলে ভেতরে ঢুকেই সিমোন কে দেখে যেন একেবারে পাথর হয়ে গেলো। একটা ১৭-১৮ বছরের ছেলে, তারেকের বন্ধু বলেই মনে হলো। মোটা-সোটা গঠন, ৭-৮মতো লম্বা হবে, তারেকের থেকে একটু খাঁটো। মাথায় এলো মেলো খয়েরী চুল, চেহারাটায় এখনও পৌরুষেয় ভাব নেই। সিমোনের তোয়ালে ঢাকা বুকটার দিকে চোখ যেতেই ছেলেটা ঢোক গিলে একেবারে হা করে চেয়ে থাকলো সেটার দিকে, যেন আর কথা বলতে পারছে না। সিমোনের স্তন দুটো যেন এখনই তোয়ালের গিঁটটা খুলে বেরিয়ে আসবে। বুকের আকারের কারণে গিটঁ দেওয়া সত্যেও তোয়ালের মাঝে একটা ফাঁক হয়ে আছে, মাঝে মাঝে সেটার মধ্যে দিয়ে পেটের তক উঁকি দিচ্ছে। সিমোন নিজেও প্রায় ভুলেই গেছিলো যে ওর গায়ে শুধু একটা আধ-ভেজা তোয়ালে প্যাচানো। এখন একটা অপরিচিত ছেলের সামনে একটু লজ্জা বোধ হলেও, সে ও ব্যাপারটা সম্পূর্ণ উপেক্ষা করে জিজ্ঞাসাবাদ চালিয়ে গেলো। তারেকের ওপর ওর এখন একটু রাগই হচ্ছিলো। মায়ের ব্রা-প্যান্টি দেখতে চায় এক কথা, তাই বলে বন্ধুর সাথে বসে?
- এটা কে?
- আ.. আ... আমি...
- হ্যাঁ তুমি?
- আমি অভি।
- তারেক কী ছোট জিনিস নিতে এসেছিলো?
অভি তারেকের দিকে তাকাতেই, সিমোন প্রায় চিৎকার করে উঠলো, কী জিনিস?
- একটা ব্রা আর...
- কী?
- প্যান্টি।
- কেন?
- একটা জিনিস...
- তুমি কি নিয়মিত তারেকের সাথে বসে আমাদের লন্ড্রি বাস্কেট থেকে বের করে কাপড় দেখো?
- না, আজকেই...
- কী করতে ওগুলো দিয়ে?
অভি এবার একেবারে চুপ। তারেকও কিছু বলছে না। সিমোন এবার তারেককে উদ্দেশ্য করে খুব গম্ভীর হয়ে বললো, তারেক, যদি তুই চাস আমি মাকে এ সম্পর্কে কিছু না বলি, মার আন্ডারওয়ের নিয়ে কেন খেলছিলি ঠিক করে বল। কথাটা শুনে তারেক যেন আকাশ থেকে পড়লো। অভির মুখেও একটা আশ্চর্যের ছাপ, ওর মুখ থেকে বেরিয়ে গেলো, আন্টির ব্রা?
 
বাকিটা সিমোনের বুঝতে সময় লাগলো না। মার ব্রা না, সিমোনের ব্রা খুঁজতে এসেছিলো তারেক, ভুলে মার কাপড়ের ঝুড়িতে হাত দিয়েছে। কিন্তু এই কথাটা ভেবে সিমোনের দেহে যেন একটা বিদ্যুত খেলে গেলো। তাহলে সিমোনের কথা ভেবেই তারেক মা-র বক্ষ-বন্ধনী ভরিয়েছে নিজের কাম রসে? এবার চুপ চাপ দাঁড়িয়ে থাকার পালা সিমোনের। নিজের অর্ধ নগ্ন দেহটা সম্পর্কে সিমোনের সচেতনতা ক্রমেই বেড়ে চলেছে। তার ছোট ভাই আর ভাইয়ের স্কুল পড়ুয়া বন্ধু অভি সিমোনের অন্তর্বাস দেখতে চায়, শুকতে চায়, সেটা ব্যবহার করে হয়তো নিজেদের যৌন চাহিদা মেটাতে চায়। আর সেই ভাই আর ভাইয়ের বন্ধু এখন দাঁড়িয়ে আছে সিমোনের ঠিক পাশে। তারা তোয়ালে দিয়ে কোনো রকমে ঢাকা সিমোনের ভরাট দেহটা দেখতে পারছে।
 
তোয়ালেটা খুব ছোট, উরু পুরোটায় যেন ওদের চোখের খোরাক। সিমোন একটু পেছন ফিরলে সিমোনের নিতম্বের নিচটাও দেখতে পাবে কাম-পিপাসু এই দুই কিশোর। সিমোনের খেয়াল হতে লাগলো তোয়ালের ওপর দিয়ে ওর বুকের অনেকটাই বেরিয়ে আছে, দেখা যাচ্ছে ৩৬ ডাবল ডি বুকের গভীর ভাজটা, দেখা যাচ্ছে দুটো জাগায় কী যেন তোয়ালে ঠেলে বেরিয়ে আসতে চাচ্ছে তারেক আর অভির ক্ষুধার্ত দৃষ্টির সামনে। কথা গুলো ভেবেই সিমোন যেন সব উচিত-অনুচিত ভুলে গিয়ে নিজের গুদে একটা উষ্ণতা অনুভব করলো। অভির প্যান্টের তাঁবু দেখে সিমোনের নারী অঙ্গটা কেমন যেন আনচান করতে লাগলো। হাত দিয়ে বুকের গিঁটটা আরো শক্ত করে ধরতে গিয়ে তোয়ালেটা আরেকটু ওপরে উঠে আসলো। সিমোনের মনে হলো ওর গাল গুলো নিশ্চয় লাল হয়ে গেছে লজ্জা আর উত্তেজনায়। সে একটু দৃষ্টি নামাতেই দেখলো অভির হাতের পত্রিকাটি।
 
পত্রিকাটি সিমোন চেনে। মেয়েদের ব্যক্তিগত চিন্তা ধারনা নিয়ে লেখা। এবং সেই কারণেই পত্রিকার একটা বড় অংশ জুড়ে থাকে স্বামী বা বন্ধুর মন ভোলাতে কী পরা উচিত সে সবের বিবরণ। অনেক নাম করা লনজারী প্রতিষ্ঠান নিজেদের বিজ্ঞাপন দেয় এই হারপত্রিকাতে। সিমোনের প্রথম পেশাদার মডেলিং-এর ফল বেরিয়েছে এই পত্রিকারই গত সংস্করণে। একটা সদ্য বেরনো সবুজ রেশম আর কালো মেশ কাপড়ের ঘুমনোর শেমিজের মডেলিং করেছিলো সিমোন। পাতলা ফিনফিনে কাপড়ের মধ্যে দিয়ে সিমোনের দেহের কিছুই আর দৃষ্টির আড়াল হয়নি। একটু লক্ষ করলে বুকের ওপরের স্তনাগ্র গুলোর ছাপও দেখা যায়। ঘুমনোর পোশাক, তাই বাতাবী লেবুর মত নিতম্ব গুলো বেরিয়ে থাকলেও ক্ষতি কী? এই একটা এ্যাড করেই বেশ জনপ্রিয়তা পায় সিমোন। আর সেই বাঁড়া দোলানো ছবিটা ছাপা আছে অভির হাতের পত্রিকাটির মাঝের পাতায়।
 
সিমোন এক হাত বাড়িয়ে অভির হাত থেকে পত্রিকাটি নিয়ে বিছানায় রাখলো। পত্রিকার কয়েকটা পাতা মোড়ানো। সিমোন জানতো ওই পাতাগুলো ধরে খুললে কী বেরুবে, কিন্তু তাও যেন নিজে না দেখলেই না। সেই জাগাটাতে খুলতেই বেরিয়ে গেলো মাঝের দুই পাতা জুড়ে প্রায় স্বচ্ছ এক গুমনোর পোশাক পরা সিমোনের ছবি। ছবি থেকে যেন সিমোনের যৌনতা চুইয়ে চুইয়ে পড়ছে। চ্যাপটা লম্বা পা দুটো যেন পুরুষ চোখকে পথ দেখিয়ে দিচ্ছে সিমোনের কামজ যৌন গহ্বরের দিকে। বোঁটা দুটো ঢাকা আছে ঠিকই কিন্তু মেশ কাপড়ের মধ্যে দিয়ে দেখা যাচ্ছে বাকি মাইটুকু। মুখের ভঙ্গি যেন বলছে আমার গুদটা তোমাকে চাই, সেটাকে তোমার রসে ভরিয়ে দাও। কোনো পুরুষই এই ছবি একবার দেখে চোখ সরিয়ে নিতে পারবে না। পুরুষাঙ্গের জন্য এ যেন এক চুম্বক। কিন্তু তারেক আর অভির চোখ এখন আর ছবিতে না। ওরা আসলটাকে দেখছে। দুজনের পুরুষাঙ্গই ঠেলতে শুরু করেছে প্যান্টের কাপড়কে। তারাও বেরিয়ে এসে এই অপসরীর দেহ দেখতে চায়।
 
সিমোন ঘোর থেকে বেরিয়ে আসতেই ওর মাথায় একটা দুষ্টুমি খেলে গেলো। সিমোনের মায়ের স্তন কোনো দিক থেকেই ছোট না হলেও সিমোনের গুলো সে তুলনায় অনেক বড়। তারেক কী তাহলে মেয়েদের বুকের মাপের বিষয়ে কিছুই জানে না? সিমোন যেমন স্কুলের ছেলেদের মাঝে জনপ্রিয় ছিল, তারেক যেন মেয়েদের কাছে ততটাই অপরিচিত। দেখতে মোটেও খারাপ না, শরীরটা হালকা পাতলা, সিমোনের থেকে একটু লম্বাও হয়ে গেছে ইদানিং। কিন্তু তারেক খুব চুপ-চাপ। সিমোনের খেয়াল হলো কখনও মেয়েদের সাথে তারেক কে সে কথা বলতেও দেখেনি।
 
সিমোন অভিকে তারেকের পাশে বসতে ইশারা করে বললো, এই পত্রিকাটা কার? তারেক যেন ভয়ে ভয়ে বললো, আমার না, অভি... মানে ও আমাকে দেখাতে এনেছিলো... বললো তোমার ছবি।
সিমোন এবার দুই হাত নিজের বুকের ওপর রেখে একটু হেসে বললো, তোমাদের প্যান্টের তাঁবু কি এই ছবি দেখে হয়েছে না এগুলো দেখে? কেউই কিছু বলতে পারছে না। সিমোন-ই আবার বললো, তোমরা কখনও কোনো মেয়ের বুব্*স্* দেখোনি? তারেক মাথা নাড়লো। অভি-ও চুপ। সিমোন এবার তারেককে বললো, তুই দেখিসনি আমি জানি। দেখি তো তোর এই বন্ধু মেয়েদের সম্পর্কে কতটা জানে। দে ওটা। কি হলো? দে!
তারেক প্রথমে এক পকেট থেকে একটা কালো এক্স্ট্রা স্মল মাপের লেসের প্যান্টি বের করে অভিকে দিলো। এবার সিমোন আশ্চর্য হয়ে দেখলো তারেক অন্য পকেট থেকে একটা কাঁচুলি বের করছে। এটা যে তারেকের পকেটে ছিলো সিমোন জানতোই না।
- অভি, দেখো তো, এগুলো কী আমার?
- আপনি না বললেন এগুলো আন্টির?
- কিন্তু এগুলো কী আমার হতে পারে?
- জী, মানে, না, মানে... জানি না।
- তুমি এই ম্যাগাজিনটা তে আমার ছবি দেখোনি?
- জী।
- এই ব্রাটা কি আমার ফিট হবে?
অভি প্রশ্নটা শুনে ফ্যালফ্যাল করে চেয়ে থাকলো। ছবি দেখে কার পরনে কী ব্রা হতে পারে, সেটা যে আন্দাজ করা যেতে পারে সেটাও মনে হলো অভি বা তারেক কেউই কখনও ভেবে দেখেছে। সিমোনের মনটা এখন নাচছে, ও এখন নিজের হৃদস্পন্দন শুনতে পাচ্ছে উত্তেজনার চোটে। আরেকটু কি ছেলে দুটোকে খেলানো যায়? সিমোন যখন একটু দুষ্টুমির সাথে হেসে জিজ্ঞেস করলো, তোমাকে যদি আমার বুকটা দেখতে দি তাহলে কী ঠিক করে বলতে পারবে, দুটো ছেলেরই চেহারা দেখে মনে হচ্ছিলো যে ওরা কথা বলতে ভুলে গেছে।
- মা...মা...মানে..
- দেখাতে আমি পারি, কিন্তু একটা শর্ত আছে।
তারেক ভ্রু কুচকে বড় বোনের দিকে তাকালো। সিমোন নিজের দুই বুকে তোয়ালের ওপর দিয়ে চাপ দিয়ে বললো, কী? দেখতে চাস না?
- তুমি আম্মাকে বলে দেবা।
- না, কথা দিচ্ছি।
- কী শর্ত?
- আমার ছবি আর প্যান্টি দিয়ে তোরা কী করতে যাচ্ছিলি সেটা আমার সামনে তোদের করতে হবে।
অভি তারেকের দিকে তাকালো। তারেক তাকালো সিমোনের বুকের দিকে।
- তোরা দুজন যদি আমার কথা মতো সব করিস তাহলে আমি খুশি হয়ে তোদের পুরস্কারও দিতে পারি।
সিমোন এভাবে ওদের দুজনকে নিয়ে খেলছে। এটা ভেবেই সিমোনের উত্তেজনা বাড়তে থাকলো। অনেকদিন এরকম দুটো কচি কুমারদের বাঁড়া সে দেখেনি। তারেকের পুরুষাঙ্গটা কেমন? আরিফের মতো মোটা, নাকি আরো লম্বা? এটা ভাবতেই সিমোনের বোঁটা দুটো শক্ত হতে লাগলো। সিমোন নিজের তোয়ালেটা একটু নিচে টান দিলো। ৩৬ ডাবল ডি বুকের আরো খানিকটা উপচে বেরিয়ে এলো। অভি দম বন্ধ করে তাকিয়ে আছে। আর সামান্য নিচে নামলেই বোঁটা দেখা যাবে। তারেক কিছু না বলে প্যান্টের মধ্যে হাত ঢুকালো। সিমোন তারেকের কানে ফিস-ফিস করে বললো, মার প্যান্টিতে মিষ্টি গন্ধ কী করে হয় দেখতে চাস?
 
তারেক এবার নিজের প্যান্টের ফিতা খুলে, প্যান্টটা নিচে নামালো। তারেকের বক্সারের মধ্যে যে জিনিসটার ছায়া দেখা যাচ্ছে সেটা মাঝারি দৈর্ঘের হলেও বেশ পুরু। সিমোন দেখে একটু হাসলো, তাকালো অভির দিকে, কী তুমি রাজি না?
 
অভি নিজের প্যান্টের বোতাম খুলে একই সাথে প্যান্ট আর বক্সার টেনে নামাতেই অভির পুরুষাঙ্গ লাফিয়ে দাঁড়িয়ে গেলো। সিমোন বড় বড় চোখ করে দেখলো অভির বাঁড়াটা। সিমোনের যেন দম বন্ধ হয়ে আসছে। এত লম্বা বাঁড়া নিয়ে যে একটা ছেলে দিনের পর দিন নিচের ঘরে বসে সিমোনের ছোট ভাইয়ের সাথে ম্যাগাজিনের পাতা উলটাচ্ছে সেটা সিমোন কোনোদিন টেরও পায়নি? সিমোন অভিকে জিজ্ঞেস করলো, মেপে দেখেছো কোনোদিন?
- জী, সাড়ে ... মানে... ১০।
সিমোন বাঁড়ার আগায় একটা চুমু খেতেই সেটা একটু লাফিয়ে উঠলো। অভিও নেচে উঠলো সেই সাথে, পুরুষাঙ্গের আগায় জমা হয়েছে এক বিন্দু কামরস। এবার সিমোন তারেকের বক্সারটা নামিয়ে তারেকের পুরু বাড়াটাতেও একটা চুমু দিলো। তারেকের বাঁড়াটা ৬-৭মতো হবে, আরিফের মতো মোটা না হলেও বেশ পুরু, গুদে ভরতে নিশ্চয় দারুণ লাগবে। ভাইয়ের বাঁড়ায় মুখ লাগতেই সিমোনের গুদটা যেন আরো একটু ভিজে উঠলো। সিমোন দুজনকে উদ্দেশ্য করে বললো, তোমরা কেমন করে নুনু টানো, আপাকে দেখাবে না?
 
অভি সাহস করে বলে ফেললো, আমরা একটু এগিয়েছি, আপনারও একটু ...
- ফেয়ার ইনাফ। বলো, কী চাও।
- আমি একটু ... ধরে...
সিমোন তোয়ালে ঢাকা বুকটা এগিয়ে দিলো অভির দিকে। অভি যেন একটা মারাত্মক বিপজ্জনক কিছু ধরবে এমন ভাবে একটা হাত দিলো সিমোনের বাম মাইতে।
- টিপে দেখো? তুইও দেখ।
অভি আর তারেক সিমোনের দুই মাইয়ে হাত দিয়ে ভয়ে ভয়ে চাপ দিলো। তোয়ালেটা আরেকটু হলেই খুলে যেতো কিন্তু সিমোন ঠিক সময় সেটাকে আবার চেপে ধরলো। তারেকের একটা আঙুল মনে হলো সিমোনের বৃন্তে একটু ছোঁয়া দিলো।
- কেমন লাগলো?
- খুব নরম।
- আসল হলে এরকম-ই হয়।
- আসল মানে?
- আমার বুক গুলো এরকম-ই। কিন্তু অনেকে অপারেশন করে বড় করে।
- ওহ, এনলার্জমেন্ট?
- জানিস তো দেখছি।
- আচ্ছা, আপনি যে বললেন ওই ব্রাটা আপনার হতে পারে না...
- বলবো, সব বলবো, আগে একটু তোমাদের দুজনের হাতের কাজ দেখতে চাই।
 
কথাটা শুনে প্রায় সাথে সাথেই দুজন নিজ-নিজ বাঁড়ায় হাত দিয়ে ডলতে শুরু করলো। অভির সাড়ে ১০পুরুষাঙ্গটা যেন ওর দেহের থেকে আলাদা। যেন একটা বিশাল প্রাণী গর্জন করছে। সিমোনের গলা শুকিয়ে গেলো আর গুদটা হলো তার উল্টো। সিমোন এবার খুব সাবধানের সাথে নিজের তোয়ালের গিঁটটা খুলে আস্তে আস্তে তোয়ালেটা নামাতে শুরু করলো। সিমোনের গোলাপী বোঁটা দুটো শক্ত হয়ে দাঁড়িয়ে আছে, দুই ভরাট বুকের মাঝে জমতে শুরু করেছে উত্তেজনার ঘাম। সিমোনের ফর্সা দেহটাও চক-চক করছে ঘাম আর চুল থেকে চুইয়ে পড়া গোসলের পানিতে। সিমোন তায়ালেটা আরো একটু নামাতেই পুরো বুকটাই বেরিয়ে গেলো দিনের আলোতে। স্তন জোড়া টনটনে, এতো বড় হলেও কোনো ঝুলের বিন্দু মাত্র নেই। সিমোন তোয়ালেটা মাজায় গিঁট মেরে নিজের দুই বুক হাত দিয়ে ডলতে শুরু করলো।
 
অভি আর তারেকের নিশ্বাস ঘনো হয়ে গেছে। তারা প্রায় হাঁপাচ্ছে। সিমোনের নিজেকে খুব নোংরা লাগছে। ভাই আর ভাইয়ের বন্ধুকে সে নিজের বুক না দেখালেও পারতো কিন্তু এখন শুধু বুক দেখিয়ে তার হবে না। সে আরো চাই। সিমোন ডান মাইটা একটু উপরে ঠেলে নিজের জীব দিয়ে বোঁটাটা চুষলো একটা লম্বা টানে, চোখ বন্ধ করে। তারপর দুই আঙুলের মাঝে দুটো স্তনাগ্র টিপতে টিপতে জিজ্ঞেস করলো, কেমন লাগছে আমার বুক দেখতে? ম্যাগাজিনের থেকে ভালো না খারাপ? অভি কোনো মতে উত্তর দিলো, অনেক বড়...। অভির কথা বিশ্বাস না করে উপায় নেই, ওর বাঁড়ার আগায় বেশ খানিকটা চ্যাটচ্যাটে রস জমতে শুরু করেছে। তারেকেরও তাই।
 
সিমোনের তারেককে বললো, মায়ের ব্রার গায়ের ট্যাগটা পড়ে দেখ তো।
- লেখা মেইড ইন ইটালী।
- ওটা না, নাম্বার গুলো।
- ৩২ সি।
- এই আমার মাইয়ের ঠিক নিচে মাপলে প্রথম নম্বর টা আসে। মায়ের ৩২, আমার ৩৬ বা ৩৪ হয়।
- আর সি মানে?
- তারপর ঠিক বুকের ভরাট অংশটার ওপর দিয়ে মাপতে হয়। দুটোর তফাত যত বড়, মাইগুলো ততো বড়।
- সি কী অনেক বড়?
- খারাপ না। মায়ের শরীরের তুলনায় বেশ বড়ই বলা যায়।
- তোমার কি এ?
- হাঃ হাঃ, না, এ হলো খুব ছোট, মানে প্রায় নেই বললে চলে। আমার গুলো ডাবল ডি।
- ওটাই কী সব থেকে বড়?
- না.. কিন্তু, এর থেকে বেশি বড় হলে ঝুলতে শুরু করে।
- তোমার গুলো এতো সুন্দর। একদম ঝুল নেই।
- থ্যাংক ইউ ভাইয়া। অনেক তো মেয়েদের বুক দেখিস ম্যাগাজিনে। আমাকে দেখা তো মাই পেলে কী করবি।
 
অভি একটা মাইয়ে হাত দিয়ে শক্ত করে ধরলো, তারপর সিমোনের দেখানো কায়দায় বোঁটা টিপতে লাগলো। তারেক সেটা করলো না। সে নিজের মুখ কাছে এনে বোনের মাইয়ে বেশ কয়েকটা চুমু দিয়ে তারপর বোঁটা টা মুখে পুরে চুষতে লাগলো। সিমোনের মনে হচ্ছিলো এখনই ওর পানি খসে যাবে। ও হালকা হালকা গোঙাতে শুরু করলো। কিন্তু এমনটা তো কথা ছিল না। কথা ছিল বাচ্চা ছেলে দুটো খেচবে আর সিমোন দেখবে। কিন্তু সিমোনে দেহে যেন এখন আর ওর নিজের কোনো নিয়ন্ত্রণ নেই। ওর যৌন ক্ষুধা যেন ওকে চালাচ্ছে। সিমোন এবার দুজনকে ঠেলে সরিয়ে দিলো। তারেকের দিকে তাকিয়ে বললো, তারেক, তুই বোনের মাই দেখলি, চেটেও নিলি। এর থেকে বেশি তোকে কিছু করতে দেওয়া যায় না। তারেকের মুখের হাসিটা একটু কমে গেলো। সিমোন সেটা দেখে বললো, কিন্তু তুই যদি আপার জন্যে খেচে আপার দুধে মাল ফেলে ভরিয়ে দিতে পারিস, তোকে একটা স্পেশাল জিনিস দেবো আমি।
 
কথাটা বলে সিমোন অভির বিরাট বাঁড়াটার দিকে তাকালো, তারপর অভিকে ধাক্কা দিয়ে বিছানায় শুইয়ে দিলো। এর পর সিমোন নিজে অভির পায়ের ওপর শুয়ে নিজের মাইদুটোকে ঠিক অভির নুনুর দুপাশে বসালো। অভির পুরুষাঙ্গটা নিজের ভরাট স্তনের ভাজে নিয়ে বুক উপর নিচ করে অভির বাঁড়াটা খেচে দিতে শুরু করলো। সিমোন জানে উবু হয়ে বসাই ওর পরনের তোয়ালেটা নিশ্চয় অনেক খানি উঠে ওর পেছনটা একেবারে আগলা করে দিয়েছে। ছোট ভাইয়ের এটুকু উপহার কী প্রাপ্য না? সিমোন অভির বাঁড়ার আগাটা মুখে পুরে নিলো আর মুখ থেকে চুইয়ে পড়া থুতুতে বাকি নুনুটা ভিজে যেতে লাগলো, শব্দ করে সিমোনের বুকের মাঝে আগ-পিছ হতে লাগলো ১০বাঁড়াটা।
 
তারেক পাশে বসে সিমোনের নিতম্বটা দেখছে এক ভাবে। বোনের দেহের দোলা দেখে ও আর নিজের বাঁড়ায় মাল আটকে রাখতে পারছে না। বিশ্বাসই হচ্ছে না সুন্দরী বড় বোন সিমোন অভির নুনুটাকে বুক দিয়ে চুদে দিচ্ছে। বোনের কোমরে তোয়ালেটা এক গুচ্ছ হয়ে থাকায় বোনের সমস্থ ভরাট দেহটা তারেকের চোখের সামনে। তারেকে লক্ষ করে দেখলো সিমোনের গুদটা রসে ভিজে গেছে। ওর খুব ইচ্ছা হলো সিমোনের গুদে নিজের পুরু বাঁড়াটা পুরে নিজের জীবনের প্রথন নারী গহ্বরের স্বাদ গ্রহণ করতে কিন্তু সে সিমোনকে কথা দিয়েছে অপেক্ষা করবে। এমন সময় অভি বললো *ও আর ধরে রাখতে পারছে না। সিমোন সাথে সাথে অভির নুনু থেকে মুখ সরিয়ে, তোয়ালেটা আবার কোমরে পেচিয়ে ফেললো অভির ওঠার আগেই যাতে অভি গুদটা না দেখতে পারে।
 
সিমোন হাঁটু গেড়ে খাটের পাশে বসে নিজের ভরাট মাই দুটো সামনে ঠেলে দিলো। ইশারা বুঝে তারেক আর অভি সিমোনের মুখের সামনে এসে নিজেদের পুরুষাঙ্গ টানতে লাগলো আর একটু সময়ের মধ্যেই দুজনেরই বাঁড়া নেচে থকথকে সাদা মাল পড়তে লাগলো সিমোনের বুকের ওপর। সিমোনের বিরাট স্তন দুটো ঢেকে গেলো এই দুই কিশোরের যৌনরসে। এক দুই ফোটা পড়লো সিমোনের মুখে, সিমোন সেটা জীব দিয়ে চেটে নিলো। অভি অবশ হয়ে বিছানায় বসে পড়েছে। তারেক দাঁড়িয়ে হাঁপাচ্ছে। সিমোনের খুব ইচ্ছা করছিলো ওদের দুজনকে দিয়ে নিজের গুদ আর পোঁদটা ভরাতে। কিন্তু ছেলেদের শুধু সেটার জন্যেই নাচানো যায় যেটা তারা চায় কিন্তু এখনও পায়নি। এদেরকে নিয়ে খেলা সিমোনের এখানেই শেষ না। সিমোন শুধু বললো, গোসল করাটাই অকারণ হলো।
 
একটু পরে নিজের জামা কাপড় পরে অভি বেরিয়ে গেলো, ওর বাড়ি পৌঁছনো দরকার। তারেক খাটের ওপর বসে আছে। বাইরের দরজা বন্ধ হবার শব্দ পেয়ে তারেক এবার বোনকে বললো, তুমি কি মাকে বলে দেবে?
- তোর কী মনে হয়?
- বললে তো তোমারও বিপদ...
- যাক মেয়েদের বুকের মাপ না বুঝলেও এটা যে বুঝিস...
- কিন্তু...
- কিন্তু কী?
- আরিফ ভাই?
- আরিফ ছাড়া আমি যে অন্য কাউকে বিছানায় নি না তোকে কে বললো?
- উনি... মানে...
- ও জানে... সেও অন্য মেয়েদের গুদে বাঁড়া পোরে, সেটাও আমি জানি। সেটা তো আমাদের দেহের চাহিদা, তার সাথে আমাদের সম্পর্কের .. থাক একদিনে বেশি শিখে ফেললে সমস্যা।
- জানো যখন তুমি অভির নুনুতে বুক দিয়ে ওই জিনিসটা করছিলে, তোমার তোয়ালে উঠে গিয়ে তোমার ওইটা দেখা যাচ্ছিল।
- আমার ... পুসি?
কথাটা শুনেই তারেক একেবারে লজ্জায় লাল হয়ে গেলো। বোনের মুখ থেকে এই কথাটা শুনতে পারবে সেটা সে এক ঘণ্টা আগেও নিশ্চয় ভাবেনি।
- কেমন লাগলো?
- আমার ইচ্ছা করছিলো আমার বাঁড়াটা ওখানে পুরে দি।
- তো দিলি না কেন?
- তুমি যে বললে অপেক্ষা করতে?
- ঠিক তো। না তুই যে একদম ভদ্রলোকের মত দুরত্ব বজাই রেখেছিস সে জন্য তোর একটা জিনিস পাওনা।
বলে সিমোন নিজের গুদের মধ্যে দুটো আঙুল ঢুকিয়ে একটু পরে বের করে আনলো। আঙুল দুটো নারী রসে ভিজে গেছে। সিমোন ভাইয়ের মুখের কাছে ধরে বললো, মায়ের প্যান্টিতে যে গন্ধ সেটা এটা থেকে।
- এটা কী?
- তোর যেমন মাল পড়ে, আমাদেরও রস বের হয়।
- গন্ধটা ...
- খারাপ?
- না, শুকেই আমার বাঁড়াটা নড়ে উঠলো।
- খেয়ে দেখতে চাস না?
কথাটা শোনা মাত্র তারেক ঠিক আইসক্রীম খাওয়ার মতো করে বোনের আঙুল দুটো চেটে সবটা গিলে ফেললো। কেমন একটা নোনতা স্বাদ। আমার একটু মিষ্টিও মনে হলো। অভির ইচ্ছা করছিলো আরো একটু খেতে।
- কি রে কেমন লাগলো।
- জানি না। এরকম কিছু কোনো দিন খাইনি, কিন্তু আর একটু খেতে ইচ্ছা করছে।
- তাই নাকি? একটা ডীল করি, তুই যদি এরকম ভদ্রলোক হয়ে থাকিস আর লন্ড্রির ঝুড়িতে আর কাপড় নষ্ট না করিস তাহলে বলা যায় না, আমি তোকে আরো একটু খেতে দিলেও দিতে পারি।
[+] 1 user Likes pcirma's post
Like Reply
#4
অধ্যায় ৩ দর্শক (১/২)
--KurtWag
 
সিমোনের মনে এক অদ্ভুত অস্থিরতা, কিছু একটা না করলেই না কিন্তু কী করা দরকার সেটাও বুঝতে পারছে না সে। তারেক-অভিকে নিয়ে কি আর একটু খেলা যায়? এক দিকে মন চাই দুটো টনটনে পুরুষাঙ্গ একই সাথে। পরক্ষণেই মনে হয় সেটা করলেই খেলা শেষ, গুদের ছোঁয়া পেলে যে এই দুই কিশোরের ভাব ভঙ্গীই হয়ে উঠবে অন্য রকম, সেটা সিমোন জানে। কিন্তু ঠিক এই মুহূর্তে নিজের যৌন চাহিদা না মেটালেই না, সিমোনের নারী অঙ্গটা রসে ভিজে উঠছে, অনেক চেষ্টা করেও নিজের মন ভোলানো যাচ্ছে না। বেশ কয়েকবার চেষ্টা করেও আরিফকে ফোনে পাওয়া গেলো না, ফলে বন্ধুর সাথে আরেক চোট দৈহিক মিলনের পথটাও বন্ধ। খাটের ওপর শুয়ে প্যানটির ওপর দিয়ে পায়ের ফাঁকে ডান হাত রাখলো সিমোন। পরনের পাতলা গেঞ্জিটাতে বোঁটা দুটো গুঁতো মারছে। সিমোন বাম হাতের আঙুল বোলাতে লাগলো নিজের ভরাট মাইয়ের ওপর। ওর জীব-গলা শুকিয়ে আসছে। মনে হচ্ছে দেহের সব রস চলে গেছে পায়ের ফাঁকে।
 
এক অচেনা সুখে মাথাটা এক পাশে ঘোরাতেই চোখে পড়লো টেবিলের ওপর রাখা মুঠ ফোনটা। লাল রঙের এলো,,ডি, বাতিটা জ্বলছে আর নিভছে। কেউ মেসেজ করেছে। আরিফ হতে পারে কি? সিমোন পা দুটো ছড়িয়ে প্যানটির ওপর দিয়ে হালকা হাতে গুদটা ডলতে শুরু করেছে এমন সময় ফোনটা কেঁপে উঠলো। একটু বিরক্ত হয়েই সিমোন উঠে বসে ফোনটা হাতে নিলো। না, কোনো টেক্সট বা ই-মেইল না, একটা এ্যাপয়েনমেন্ট। সিমোন ভুলেই গিয়েছিল আজ ওর একটা ফটো শুট আছে। সিমোনের দেহ চায় সুখ কিন্তু এই সেশনটা তে না গেলেই না, একটা বড় সুযোগ হাত ছাড়া হয়ে যাবে, আর এ্যাপয়েনমেন্ট না রাখার দুর্নামটা মডেলিং ক্যারিয়ারের জন্যে মোটেও মঙ্গলকর না।
 
অনেক অনিচ্ছা সর্তেও সিমোন বিছানা থেকে উঠে আলমারি থেকে কাপড় বাছতে শুরু করলো। তেমন আহামরি কিছু দরকার নেই, কালো ব্রা, তার সাথে মিলিয়ে একটা কালো পাতলা শার্ট আর একটা কাট-অফ জীন্স বের করে আলমারির পাল্লাটা বন্ধ করে আয়নায় নিজেকে একটু দেখলো সিমোন। ঢিলে ঢালা একটা গেঞ্জি পরা অবস্থাতেও সিমোনের দেহের আকারটা বেশ বোঝা যাচ্ছে। সুন্দর টলটলে মাই দুটো কাপড়টাকে টানটান করে ধরে রেখেছে। পাতলা মাজাটা ঠিক দেখা না গেলেও নিতম্বের গোল আকারটা ফুটে উঠেছে ঠিকই। সিমোনের লম্বা মসৃণ পা দুটো পুরোই আলগা। সিমোন এক হাত দিয়ে সোনালী হাইলাইট করা কাঁধ পর্যন্ত খয়েরী চুলটাকে পেছনে মুঠ করে ধরে নিজের চেহারাটা একবার দেখলো মন দিয়ে। কত জন পুরুষ না বলতে পারবে যদি সিমোন একবার তাদের চোখে চোখ রেখে বলে, আমার তোমাকে চাই? সাথে সাথে রাজি হবে সেরকম একজন এই মুহূর্তেও নিচের বেজমেন্টে বসে আছে। কিন্তু এখন কাজে না গেলেই না, নিজের গুঁদকে দিনে দ্বিতীয়বারের মত পুরুষাঙ্গের স্বাদ দেওয়া এখন সম্ভব না।
 
কাপড় পাল্টাতে বেশি সময় লাগলো না, হাতে সময়ও কম। আজকের ফটোগ্রাফার গ্রেগ বেশ জনপ্রিয়, এই একটা সময়েই সে সিমোনের সাথে শুট করতে পারবে। আর এই কাজটাও একটা নাম করা পোশাকের ব্র্যান্ডের জন্যে। অনেক মডেলই চাই এদের জন্যে একটা এ্যাড করতে। অথচ হারপত্রিকায় ছাপানো লন্জারির বিজ্ঞ্যপনে সিমোনের ছবি দেখে ক্যাম্পেইন ম্যানেজার নিজেই সিমোনকে ফোন করে কাজের অফার দেয়। গাড়ি চালাতে চালাতে সিমোনের মন চলে গেলো একটু আগের ঘটনার চিন্তায়। অভির ১০যৌনাঙ্গটা দেখেও যেন সিমোনের বিশ্বাস হয়নি। সিমোনের তোয়ালে মোড়া শরীরটাকে দেখে কিভাবে সেটা টাটাচ্ছিলো। এমনকি বীর্যপাতের পরেও বাঁড়াটা বেশ টনটনে ছিলো। ছোট ভাই তারেকের নুনু নিয়ে সিমোন তেমন খেলা করেনি ঠিকই কিন্তু সেটা ছিলো বেশ পুরু। সিমোন ভাবতে লাগলো কিভাবে দুটো ছেলে এক সাথে সিমোনের বুক ঢেকে দিয়েছিলো নিজেদের থকথকে মালে, কিভাবে ছোট ভাইয়ের মালের এক ফোটা সিমোনের ঠিক ঠোটের ওপর পড়েছিলো। সিমোন এক অকল্পনীয় খিদা নিয়ে সেই বীর্যফোটা চেটে গিলে ফেলেছিলো। স্বাদটা এখনও জীবে লেগে আছে। এসব ভাবতে ভাবতে সিমোন হারিয়ে যাচ্ছিলো অন্য জগতে, হঠাৎ পাশের গাড়ি সিমোনের আনমনা গাড়ি চালানোতে অখুশি হয়ে একটা হর্ন দিতেই সিমোনের জ্ঞান ফিরে এলো। সে একটু হাত উঁচু করে পাশের গাড়ির চালকের কাছে ক্ষমা চেয়ে রাস্তায় মন দিতে চেষ্টা করলো ঠিকই কিন্তু বারবার ওর মাথায় ঘুরতে লাগলো ছোট ভাই আর ভাইয়ের বন্ধুর কিশোর শরীর দুটো।
--
গ্রেগ ফটোগ্রাফার হিসেবে বেশ নাম করে ফেললেও ওর বয়স খুব বেশি না। দেখতেও বেশ চমৎকার। প্রায় সিমোনের সমানই লম্বা হবে, বয়স এখনও ৩০ পেরিয়েছে বলে মনে হয় না। মাথার চুল খুব ছোট করে মুখের খোঁচা খোঁচা দাড়ির সাথে মেলানো। চোখ গুলো ঘোলাটে নীল রঙ। কাজ নিয়েও গ্রেগ বেশ সচেতন। সিমোন পৌছতেই ওকে ফোন বন্ধ করে রাখতে অনুরোধ করলো, সে চায় না তার স্টুডিও থেকে নতুন কাপড়ের ছবি অনিচ্ছাকৃত ভাবে বেরিয়ে যায়। গ্রেগ বেশ হাসিখুশি হওয়া সতেও একটু ভিন্ন, আর দশটা পুরুষ সিমোন সুন্দর চেহারা বা দেহের কারণে যেরকম আচরণ করে, গ্রেগের মধ্যে সে ধরনের কোন চিহ্ন নেই। একজন ফটোগ্রাফার হিসেবে অনেক সুন্দরী মডেলদের সাথে ওর ওঠা-বসা, হয়তে সে জন্যেই ওর আচরণটা অন্য রকম? অন্য সময় এগুলো সিমোন খুব বেশি খেয়াল না করলেও আজকে সে আছে এক যৌন খিদার ঘোরে। সিমোন কিছুতেই নিজের চোখ সরাতে পারছে গ্রেগের থেকে। ওর ইচ্ছা করছে ছুটে গিয়ে গ্রেগের ঠোটে ঠোট বসাতে। ওর গুদ চাচ্ছে গ্রেগের গোপন অঙ্গের ছোঁয়া। কিন্তু এখন শুটের প্রস্তুতি নিতে হবে।
 
গ্রেগের সহকারী লিন্ডা সিমোনকে ভেতরের একটা ঘরে নিয়ে গেলো, কাপড় আর মেকআপের জন্য। একটা কালো বাক্স দেখিয়ে লিন্ডা বললো, আজকের প্রথম স্যাম্পল। আমরা আজকে এই কাপড়টার দুটো রঙের ছবি তুলবো। তুমি কী কাপড়টা আগে দেখেছো?
- না, খালি জানি একটা ককটেল ড্রেস। শোল্ডার স্ট্র্যাপ নেই।
- ওহ... দাড়াও তোমাকে দেখাই। খুব সেক্সি।
বাক্স খুলে কাপড়টা বের করতে করতে লিন্ডা পোশাকটার বিবরণ চালিয়ে গেলো।
- সুইট-হার্ট গলা, তাই বুকের মাঝে একটু গভীর করে কাটা, তোমার ফিগারে বুকের ভাজটা আরো বেশি করে ফুটে উঠবে। মাঝ উরু পর্যন্ত হবে, আর একটু ছোটও হতে পারে, তুমি তো বেশ লম্বা। ৫”?
- এর একটু বেশি।
- তোমার উরু প্রায় আলগাই থাকবে।
- ওহ, সেটা হলে কী সমস্যা হবে?
- আমার মনে হয় না। কাপড়টা একটু সেক্সি হিসেবেই বাজারে যাচ্ছে। একটু বেশি বেরিয়ে থাকলে আমার মনে হয় না ক্ষতি আছে।
- বাহ কী সুন্দর দেখতে।
- জানতাম তোমার পছন্দ হবে। তুমি পরলে তোমার ফিগারটা কামড়ে ধরবে একেবারে। একটু ফিগার-হাগিং করেই তৈরি করা, আর ভরাট দেহ হলে তো কথাই নেই। তোমার মাপ তো পারফেক্ট এটার জন্য। তোমার ফাইলে লেখা ৩৬-২৬-৩৬, সাইজ ৮ আর কি। এখনও কি মাপ ওইটাই আছে?
- হম্*ম্*। আচ্ছা তুমি বললে দুটো রঙ, একটা তো এই কমলা টা, আরেকটা?
- গোলাপি। ওটাও এই ডোরা কাটা কাপড়ের। এটাকে আমরা বলি ব্যান্ডেজ ড্রেস। দেখে মনে হয় গা ব্যান্ডেজ করে ঢেকে রাখা হয়েছে। ছেলেরা কল্পনা করবে ব্যান্ডেজ পরতে পরতে উঠে গেলে কেমন দেখাবে। একটা যৌন উত্তেজনা সৃষ্টি হবে। একেবারে সেক্স-প্যাক্ড ড্রেস।
হঠাৎ লিন্ডা ভ্রু কুচকে এদিক সেদিক কিছু একটা খুঁজতে শুরু করলো।
- কিছু হারিয়েছে?
- তোমার মাপের আন্ডারওয়েরও পাঠানোর কথা ছিলো। কিন্তু সেই ব্যাগটা দেখছি না। দাড়াও আমি গ্রেগকে ডাকি। ডেলিভারির সময় আমি ছিলাম না।
লিন্ডা প্রায় ছুটে বেরিয়ে একটু পরে গ্রেগ কে নিয়ে ফিরে এলো। দুজনকেই বেশ চিন্তিত দেখাচ্ছে। গ্রেগ লিন্ডাকে বললো, কেন, বক্সের মধ্যে নেই?
- না, বক্সের মধ্যে খালি ড্রেস আছে।
- অন্য বক্সটা?
লিন্ডা সাথে সাথে আরেকটা বাক্স খুলে গোলাপি ড্রেসটা বের করলো।
- না, এটাও একই।
- সো স্ট্রেঞ্জ। ওরা দুটো বাক্স ছাড়া আর কিছু দিয়ে যায়নি। তুমি একটু ফোন করো তো।
একটু পরে লিন্ডা পাশের ঘর থেকে ফোন শেষ করে এসে বললো, প্রবলেম। ওরা আরেকটা বক্স পাঠাতে ভুলে গেছে। গ্রেগ একটু রাগের সুরেই বললো, এরা এতো এ্যামাচারিশ কেন? কাপড়ের শুট অথচ কাপড়টাই পাঠাতে পারে না ঠিক করে। এবার গ্রেগ সিমোনকে উদ্দেশ্য করে বললো, তোমার সাইজ কত?
- ব্রা ৩৬ বা ৩৪ ডাবল ডি লাগে। প্যানটি ৫ হলে ভালো ফিট করে। ৬ হলেও চলে।
- লিন্ডা, আমাদের কাছে নতুন আন্ডারওয়ের নেই ওর মাপে?
- নতুন প্যানটি নেই। ব্রা আছে কিছু কিন্তু সব গুলোর স্ট্র্যাপ আছে। শোল্ডারলেস ড্রেসের সাথে....
- প্রবলেম। সিমোন তোমার পরনের গুলো কী ধরনের?
- দুটোই কালো। স্ট্র্যাপ সহ ব্রা।
- দিস ইজ নট লুকিং গুড এ্যাট অল।
লিন্ডা একটু চিন্তা করে বললো, আমি গিয়ে কিছু কিনে নিয়ে আসি? কিন্তু গ্রেগ বেশ কবার মাথা দুলিয়ে সেটা না করে দিলো। গ্রেগের ভ্রু বোধ হয় আর কুঁচকানো সম্ভব না। এত সমস্যার মধ্যেও সিমোন খেয়াল করলো গ্রেগের ভ্রু সুন্দর করে থ্রেড করা। মুখের অন্য জায়গায়ও দাড়ি খুব যত্নের সাথে ট্রিম করা, আলগা চুল নেই। ছেলেরা সাধারণত নিজেদের রূপ নিয়ে এতটা সচেতন হয় না। গ্রেগ এবার সিমোনের দিকে তীক্ষ্ণ দৃষ্টিতে তাকিয়ে একটু গম্ভীর ভাবে কথা বলতে শুরু করলো।
- সিমোন, তুমি জানো আমার স্কেজিউল কেমন। এখন শপিং-এর সময় মোটেও নেই। একটু পরেই আরেকজন মডেল আসবে এই একই পোশাকের শুট করতে। এটা আমার তোমাকে বলা উচিত কি না আমি জানি না তবে ওরা তোমাদের দুজনার ছবিই চেয়েছে আমার কাছে। যেটা ভালো হবে সেটাই ছাপা হবে।
সিমোনের মুখটা একটু শুকিয়ে এলো চিন্তায়।
- তুমি কি বলছো আমার শুটটা তাহলে বাদ?
- আমি সেটা বলছি না। কিন্তু তোমার শুটটা না হলে, অন্য মডেল বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাজটা পেয়ে যাবে। আর সত্যি কথা বলতে কি আমার ধারনা তোমাদের দুজনার মধ্যে তোমার গায়েই এই পোশাকটা বেশি মানাবে। অন্য মেয়েটা তোমার মত কার্ভি না আর এই ড্রেসটা ঠিক কার্ভি মেয়েদের জন্যেই তৈরি।
- আমরা আন্ডারওয়ের ছাড়া....
- সাধারণত ব্রা ছাড়া ছবি তোলার কিছু রিস্ক থাকে। বুকের আকারটা সব সময় ঠিক মত ওঠে না। আরো একটা সমস্যা হয়।
- কী?
- এরকম হালকা রঙের কাপড়ের ওপরে বেশি আলো পড়লে নিপ্*ল দেখা যেতে পারে। আচ্ছা তুমি কিছু মনে না করলে একটা প্রশ্ন করবো।
- কী প্রশ্ন?
- তোমার নিপ্*ল কি খুব গাড় রঙের?
- না, গোলাপি।
- তোমার... মানে... শার্টটা খুললে...
- ওহ্* অবশ্যই।
সিমোন নিজের শার্টের বোতাম গুলো একটা একটা করে খুলতে শুরু করলো। ওপরের দুটো বোতাম খুলতেই, ব্রাতে ঢাকা সিমোনের বিরাট মাইয়ের মাঝের ভাজটা বেরিয়ে এলো। সিমোন এক ভাবে দেখছে গ্রেগের মুখের দিকে আর গ্রেগ দেখছে সিমোনের বুক। সিমোনের মনটা ছটফট করছে। সিমোন বাকি বোতাম গুলো খুলে, শার্টটা ঘাড় থেকে নিচে ফেলে দিলো। একটা ছোট কাট-অফ জীন্স আর কালো লেসের ব্রা তে ঢাকা সিমোনের ভরাট শরীরটা। গ্রেগ এক ভাবে দেখছে সিমোনকে। পাশে দাড়িয়ে লিন্ডাও দেখছে সিমোনের খোলা পেট, অর্ধ-নগ্ন স্তন আর মসৃণ পা দুটো। সিমোনের খেয়াল হলো আজকে সে ৩৬ এর জাগায় ৩৪ ব্রা পরায়, অন্তর্বাসের চাপে ওর বুকটা যেন উপচে বেরিয়ে যাবে। মনে হচ্ছিলো ওর স্তন দুটো ব্রা ছিঁড়ে বেরিয়ে আসবে।
 
কিছুক্ষণ মন দিয়ে দেখার পর গ্রেগই প্রথম কথা বললো।
- তোমার ফিগার সত্যি দারুণ। আমি অনেক মডেলের সাথে কাজ করেছি। সাধারণত বুক এত বড় হলে বেশ খানিকটা ঝুল থাকে। তোমার মোটেও ঝুল নেই। আমার একটা আইডিয়া আছে, কাজ করলেও করতে পারে।
সিমোন যেন আর কথা বলতে পারছে না। গ্রেগের নিশ্বাস সে অনুভব করছে নিজের স্তনের ওপর ভাগে। সিমোনের গুদ ভিজতে শুরু করেছে। লিন্ডা এবার প্রশ্ন করলো, কী আইডিয়া?
- আমার মনে হয় আমরা যদি ওর স্তন দুটো মাঝের দিকে ঠেলে পাতলা টেপ বা কাপড় দিয়ে বেধে রাখি, কাজ হতে পারে।
- চেষ্টা করতে হবে। কাজ হবে বলে মনে হয়?
- আমার থেকে মেয়েদের স্তন নিয়ে তোমাদের দুজনের অভিজ্ঞতা নিশ্চয় অনেক বেশি। আমি সারা জীবনে মাত্র দুটো মেয়ের বুক টিপেছি।
কথাটা বলে সিমোনের দিকে চোখ টিপ মেরে জোরে জোরে হাসতে লাগলো। সিমোনের মনে গ্রেগকে নিয়ে যা প্রশ্ন ছিল তা এখন পরিষ্কার হতে শুরু করেছে। গ্রেগ সমকামী, রূপ চর্চা, সিমোনের দেহের প্রতি আকর্ষণের অভাব, স্তন নিয়ে অনভিজ্ঞতা, সব মিলে যাচ্ছে। গ্রেগ লিন্ডার দিকে তাকিয়ে একবার হেসে বললো, তাহলে তুমি বাকিটা দেখো, আমি গিয়ে সেটআপ করি, এমনিতেই বেশ খানিকটা সময় নষ্ট হলো। গ্রেগের মেয়েদের প্রতি আকর্ষণ না থাকলেও সিমোনের গুদ যে এখন গ্রেগ কে চায়। সিমোনের বোঁটা দুটো শক্ত হতে শুরু করেছে। প্যানটিতেও নিশ্চয় এখন ভেজা ছোপ।
 
হাতে তেমন সময় নেই। লিন্ডা তাড়াতাড়ি সিমোনের গায়ের পোশাক খুলে, সিমোনের মাই দুটো মাঝের দিকে ঠেলে ওপর দিয়ে একটা পাতলা টেপ মেরে দিলো। তারপর সিমোন প্যানটি-কাঁচলি ছাড়ায় কমলা ককটেল ড্রেসটা পরে নিলো। লিন্ডা ঠিকই বলেছিলো, কাপড়টা বেশ টাইট। সিমোনের দেহের বাঁক গুলো পরিষ্কার দেখা যাবে। সিমোনের বুক আর নিতম্ব মনে হচ্ছিলো ড্রেসটাকে ছিঁড়েই ফেলবে যে কোনো মুহূর্তে। মাথার চুল বাঁধতে হবে না। একটু স্টাইলিং আর সামান্য মেকআপ করিয়ে লিন্ডা বললো, তোমাকে যা দেখাচ্ছে, গ্রেগেরও বাঁড়া কেঁপে উঠবে মনে হয়। কথাটা বলে লিন্ডা একটু হাসলো। সিমোনের মনে হলো, ঈশ যদি সেটা সত্যি হতো।
 
বাইরে বেরুতেই সিমোন দেখলো ফটোগ্রাফার তৈরি। ঘরের দুটো দেয়ালের সামনে সবুজ পর্দা লাগানো, একটার সামনে একটা বেশ মোটা গদিও রাখা। সিমোন এর আগে কখনও প্যানটি ছাড়া নিজের ছবি তোলাইনি। ওর একটু লজ্জা করতে লাগলো এটা চিন্তা করে যে এই পাতলা ব্যান্ডেজ কাপড়ের নিচে ওর দেহটা একেবারে নগ্ন। হয়তো কাপড়ের ওপর দিয়ে ওর বোঁটার আভাসও বোঝা যাচ্ছে। নড়তে-চড়তে গেলে কি ড্রেসটা উঠে ওর ভেজা গুদটা দেখিয়ে দেবে গ্রেগ আর লিন্ডাকে? গ্রেগ এক মুহূর্ত মন ভরে সিমোনকে দেখে নিলো।
- তোমাকে দারুণ মানিয়েছে। আমি গে না হলে আমার এতক্ষণে অরগ্যাজ্মই হয়ে যেত।
লিন্ডা সিমোনের দিকে একটু হাসলো। সিমোনের মনটা আনচান করছে।
- তামাশা করছি না। সত্যি, ব্রা যে নেই তা বোঝাই যাচ্ছে না। গুড জব, লিন্ডা। সিমোন, তুমি রেডি?
- হ্যাঁ, কী করতে হবে?
- প্রথমে আমরা কয়েকটা এমনিই ছবি তুলবো যাতে করে আমিও একটু ক্যামেরাটা এ্যাডজাস্ট করতে পারি আবার তুমিও একটু স্বাচ্ছন্দ্য বোধ করো।
- কুল। কোথায় তুলবে?
- যা ইচ্ছা তোমার। দাড়াতেও পারো, বসতেও পারো।
 
সিমোন একটা সবুজ পর্দার সামনে দাঁড়ালো। গ্রেগ একটা ফ্যান অন করে দিতেই সিমোনের চুল গুলো একটু একটু বাতাসে উড়তে শুরু করলো। সিমোনকে হাসতে বলে গ্রেগ বিভিন্ন জায়গা থেকে ছবি তুলতে লাগলো। যখন গ্রেগ নিচ থেকে শট নিচ্ছিলো সিমোনের খালি মনে হতে লাগলো নিশ্চয় ওর পায়ের মাঝটা দেখতে পারছে গ্রেগ। কিন্তু লজ্জার পরিবর্তে এখন সিমোন এক ধরনের উত্তেজনা অনুভব করতে লাগলো। সিমোনের বৃন্ত দুটো শক্ত হয়ে আছে, কাপড়ের ওপর দিয়ে সেটা দেখা যাচ্ছে কি? বেশ কিছু ছবি তোলার পর, গ্রেগ নির্দেশ দিতে শুরু করলো। একবার সোজা হয়ে দাড়িয়ে স্তন গুলো বাইরে দিকে ঠেলে দিতে বলে তো একবার সামনে ঝুঁকে ক্যামেরার দিকে দুষ্টু ভাবে হাসতে বলে।
 
সিমোনের অনেক ছবি তোলা হয়েছে, কিন্তু এখন সিমোনের নিজেকে যতটা সেক্সি মনে হচ্ছিলো সেটা আগে কখনও হয়নি। সিমোন স্বাচ্ছন্দ্যের সাথে দেহ আগে পিছে করে, নিজের শরীরের ভাজ এদিক-সেদিক করতে লাগলো গ্রেগের ক্যামেরার জন্য। গ্রেগ এবার সিমোনকে পেছন ফিরে সামনে ঝুঁকতে বললো। সিমোন জানে এটা করলে কাপড় উঠে ওর নিতম্ব প্রায় পুরোটাই বেরিয়ে আসবে। গ্রেগ গে জানা সর্তেও ওকে নিজের দেহ দেখানোর মধ্যে সিমোন যেন কী একটা আনন্দ বোধ করতে লাগলো। সিমোনের মনে হতে লাগলো যেন ও গ্রেগ না, অভি আর তারেককে নিজের শরীর দেখাচ্ছে। সিমোন নির্দ্বিধায় পেছন ফিরে আস্তে আস্তে নিচে ঝুঁকতে শুরু করলো আর ক্যামেরা তুলে নিলো সিমোনের ভরাট পশ্চাতের অনেক গুলো ছবি। ঈশ এই ছবি গুলো অভি পেলে নিজের ১০বাঁড়াটা কেমন করে খেচতো? তারেকেরও কি মাল পড়ে যেত বোনের পরনে এরকম টাইট একটা ককটেল ড্রেস দেখলে, বুকের ভাজ দেখলে?
 
শুয়ে-বসে তোলার পালা। সিমোন আরাম করে অন্যদিকে পাতা গদিটার ওপর শুয়ে পড়লো। পিঠের ওপর শুয়ে দুই হাত দিয়ে নিজের বুক দুটো এক সাথে ঠেলতে বললো গ্রেগ। পেশাদার মডেলদের নির্দেশ মানতে ভুল হওয়া চলে না, সিমোনেরও হলো না। ওর মনে হচ্ছিলো ওর বোঁটা দুটো কাপড়ের মধ্যে ছিদ্র করে ফেলবে। ওর নারী অঙ্গে যেন বিদ্যুৎ খেলেছে। নিজের অজান্তেই নিজের চোখ বন্ধ করে ঠোটে আলতো কামড় দিলো সিমোন। গ্রেগ আগ্রহের সাথে পোজ ধরে রাখতে বলে বেশ কয়েকটা ছবি তুলে নিতে শুরু করলো, প্রায় চিৎকার করে বলে উঠলো, অসাধারণ, তোমার গা থেকে যৌনতা চুইয়ে পড়ছে! সিমোন শুয়ে নিজের পা দুটোকে সোজা ওপরে তুলে দেয়ালের সাথে হেলান দিয়ে দিলো। কমলা ড্রেসটা টানে সরে গিয়ে প্রায় কোমরের কাছে চলে গেলো। সিমোনের গোপন অঙ্গ উঁকি দিচ্ছে, সেটা সিমোন জানে, কিন্তু তাতে করে যেন ওর উত্তেজনা আরো বেড়েই চলেছে। গ্রেগ এক মুহূর্তের জন্য ছবি তোলা বন্ধ করে সিমোন কে দেখলো, তার পর নিজের অবস্থান পরিবর্তন করে বেশ কয়েকটা ছবি তুলে নিলো এমন ভাবে যাতে করে ছবিতে গুদটা না দেখা যায়।
 
আর কয়েকটা বসা ছবি তুলে সিমোন চলে গেলো পোশাক পালটাতে। গোলাপি জামা পরে প্রায় একই ছবি আবার তুললো সিমোন। সব গুলো পোজ আগে থেকে জানায়, এবার বেশি সময় লাগলো না। বরাদ্দকৃত সময়ের একটু আগেই শুট শেষ হয়ে গেলো। সিমোন আবার নিজের কালো শার্ট আর কাট-অফ জীন্স পরে গ্রেগ-লিন্ডাকে বিদায় জানিয়ে গাড়িতে এসে বসলো। শুট এর থেকে ভালো হওয়া সম্ভব ছিলো না, গ্রেগ এক রকম নিশ্চিতই করে দিলো যে সিমোনের ছবিই বাছাই হবে। কিন্তু সিমোনের মন জুড়ে এখন অন্য চিন্তা। ও চাই পুরুষ দেহের ছোঁয়া, চাই নিজের শরীর দিয়ে কারো যৌন তৃষ্ণা মেটাতে। সিমোনের প্যান্টিটা এতক্ষণে নিশ্চয় ভিজে চপচপ করছে। ছোট ভাই তারেককে চোদা সম্ভব না, সে জানে, কিন্তু খুব নোংরা কিছু একটা করার তীব্র বাসনায় সিমোন ছটফট করতে লাগলো।
[+] 2 users Like pcirma's post
Like Reply
#5
অধ্যায় ৩ দর্শক (২/৩)
--KurtWag
 
ওপরে চকমকে নানা রঙের বাতিতে সাজানো সাইন বোর্ডে একটা নগ্ন মেয়ের ছবি, নিচে লেখা অক্টাপুসি। বাড়িতে না গিয়ে কেন বা কখন সিমোন এখানে এসেছে তা সিমোন নিজেও জানে না। সিমোনের কামজ মন এখন তাকে চালাচ্ছে। এখনও সূর্যের আলো আছে একটু একটু। ক্লাবে খুব বেশি মানুষ থাকার কথা না। সিমোন এর আগে এখানে এক-দুবার এসেছে ঠিকই কিন্তু একা কখনও আসেনি। দরজার সামনে কালো গেঞ্জি আর কালো চশমা পরা এক লম্বা বাউন্সার। সিমোন কাছে যেতেই সে সিমোনের মাথা থেকে পা পর্যন্ত চোখ বুলিয়ে নিলো কয়েকবার, তারপর একটু হেসে বললো, এখন কোনো জায়গা খালি নেই তবে তুমি কাজ চেলে মালিক নিশ্চয় একটা ব্যবস্থা করবে। এই রকম মাল ছাড়া যায় না এতো সহজে। সিমোনের মনে এখন একটু ভয় করতে লাগলো, কিন্তু ওপরে না গেলেই তার না, সে শুধু একটু হালকা হেসে, সরু সিঁড়ি ধরে উঠতে লাগলো।
 
বাইরে থেকে এসে ভেতরের আবছা লাল-নীল আলোয় প্রায় কিছু দেখা যায় না। চোখ একটু সয়ে যাওয়ার পর সিমোন লক্ষ্য করলো মাত্র ৭ টা বাজলেও ভেতরে ইতিমধ্যেই খদ্দের জমা হতে শুরু করেছে, ৭-৮ জনের মত পুরুষ মানুষ, বেশির ভাগই স্টেজের সাথে লাগানে বারটাতে বসা, প্রত্যেকের সামনেই বিয়ারের বোতল, কিছু খালি, কিছু একটু পরেই খালি হয়ে যাবে। স্টেজ এখন ফাঁকা। সিমোন স্টেজের সামনের বারে গিয়ে বসতেই আশ-পাশের সবাই ওর দিকে ঘুরে তাকালো, যেন ক্ষুধার্ত শিশুদের মাঝে ছেড়ে দেওয়া হয়েছে এক ঝুড়ি চকলেট। সিমোনের চেহারা অল্প আলোতে না বোঝা গেলেও, কালো পাতলা শার্ট আর ছোট কাট-অফ জীন্সে ঢাকা দেহের ভাজ গুলো ঠিকই লক্ষ্য করছে সবাই। সিমোন একটা টুলে বসতেই বারের মেয়েটা এসে জিজ্ঞেস করলো, তুমি কি বস কে দেখতে চাও?
- না... একটা গিনিস হবে?
- গিনিস নেই, সব লোকাল বা মেক্সিকান।
- করোনা?
- অফ কোর্স।
বারের পেছনের মেয়েটা দেখতে বেশ সুন্দর, ”-এর মতো লম্বা হবে। পরনে কালো টিউব টপ, ভেতরে ব্রা আছে বলে মনে হয় না, মাঝারি আকারের স্তনের ওপর বোঁটা দুটোর ছাপ পরিষ্কার দেখা যায়। পরনের ছোট সাদা স্কার্ট নিতম্বের চাপে যেন ফেটে যাবে। মেয়েটা যখন হাটে সব পুরুষদের চোখ ওর পশ্চাৎ অনুসরণ করে। মেয়েদের প্রতি সিমোনের খুব একটা আকর্ষণ কখনও না থাকলেও ঠিক এই মুহূর্তে উপচে পড়া যৌন উত্তেজনার তাড়নায় সিমোনও এক দৃষ্টিতে বার-টেন্ডারের দেহ উপভোগ করতে লাগলো, দেখতে লাগলো নিতম্বের দোলা। সিমোনের নারী অঙ্গ যেন রসে বয়ে যাবে যে কোনো মুহূর্তে। মেয়েটা এক বোতল করোনা নিয়ে ফিরে আসতেই সিমোন ওকে জিজ্ঞেস করলো, পরের শো কটায়?
- একটু পরেই। জেস রেডি হচ্ছে। আর কিছু লাগলে আমাকে ডেকো। আমার নাম টিনা।
টিনা নিজের মাজা দোলাতে দোলাতে বারের এক কোনে গিয়ে ওখানে বসে থাকা একজন অল্প বয়সী তরুণের সাথে কথা বলতে শুরু করলো। গে স্ট্রিপ ক্লাবে গেলে নগ্ন পুরুষ দেহ দেখা যেতো, সেটা জেনেও কেন আপন মনেই সে এখানে এসেছে তা সিমোন জানে না। বিয়ারের বোতলে এর মধ্যেই বেশ কয়েকটা চুমুক দেওয়া হয়ে গেছে, মাথাটাও একটু হালকা হালকা লাগছে তবে সেটাতে বিয়ার ছাড়া আরো অন্য কিছুর হাত আছে। সিমোন নিজের চতুর্দিক দেখতে লাগলো। জাগাটা খুব বড় না। সামনে একটা মাঝারি কিন্তু বেশ উঁচু স্টেজ, তার এক পাশে স্টেজের উচ্চতার সাথে মিলিয়ে বার, স্টেজের অন্য দিকের সিঁড়ি দিয়ে ক্লাবের বসার জাগায় নেমে আসা যায়। বসার এলাকায় ছড়ানো ছিটানো বেশ কয়েকটা সোফা আর টেবিল, আর তার পেছনে দেয়ালের সাথে কিছু বুথ তৈরি করা, যেগুলো এখন সব খালি।
 
সিমোনের মনে হতে লাগলো স্টেজে নর্তকী না থাকায় সবার চোখ যেন সিমোনের দেহের ওপর। সব জাগাতেই যেখানে ছেলেরা সিমোনের ভরাট শরীরটাকে খুদার সঙ্গে দেখে, সেখানে স্ট্রিপ ক্লাবের কাস্টমাররা কী করে বাদ পড়ে? সিমোনের মনে একটা ক্ষীণ উত্তেজনা। বিয়ারের প্রভাবে মেজাজটাও বেশ ফুরফুরে। সিমোন নিজের টুলে নড়ে চড়ে আরাম করে বসলো। পিঠ সোজা করে বসে নিজের বুকটাকে বাইরের দিকে ঠেলে দিলো সিমোন। এতো গুলো পুরুষ চোখ নিজের বুকে অনুভব করতে পেরে, সিমোনের মনে একটা দুষ্টু বাসনা উঠলো, সে নিজের শার্টের ওপরের একটা বোতাম খুলে দিলো। পাশের কয়েক জন এক দৃষ্টিতে অপেক্ষা করছে, একটা প্রত্যাশার চিহ্ন। বুকের ভাজটা কম আলোতেও উঁকি দিচ্ছে। সিমোন একটু অপেক্ষা করে বিয়ারের বোতলটা এক চুমুকে খালি করে, বুকের আরো একটা বোতাম খুলে মাইয়ের মাঝের ফাঁকটা বের করে দিলো সবার চোখের সামনে। সিমোনের ব্রাতে ঢাকা বুকের ওপরের অংশ দেখছে সবাই পিপাসার সঙ্গে, সবার চোখে বাসনা, সিমোনের বুকে হাত দিতে চায় এরা, ধরতে চায় সিমোনের নরম শরীরটাকে, হয়তো অনেকের কল্পনায় ভাসছে সিমোনের এক নগ্ন চিত্র, ঠিক যেমনটি ভাসে তারেকের কল্পনায়, অভির কল্পনায়। সিমোনের খুব গরম লাগতে শুরু করেছে, বুকে ঘাম জমছে একটু একটু, গলাটা শুকিয়ে আসছে।
 
সিমোনের খুব ইচ্ছা করছে নিজের পায়ের মাঝে হাত রেখে নিজেকে একটু শান্তি দিতে। সে নিজের হাতটা উরুতে রেখে পাটা একটু ফাঁক করতে শুরু করলো। সবাই যেন দম বন্ধ করে অপেক্ষা করছে সিমোনের যোনির দেখা পাওয়ার লোভে। কিন্তু জমাট উত্তেজনাটা ভেঙে দিয়ে হঠাৎ বেশ জোরে গান শুরু হলো, আর স্টেজের ঝলমলে বাতি গুলো জলে উঠলো। শো শুরু হচ্ছে। সিমোন এক পা আরেক পায়ের ওপর ভাজ করে টিনাকে ইশারা করলো আরো এক বোতল করোনা দিয়ে যাওয়ার জন্যে। বোতল পাওয়ার একটু পরেই স্টেজের এক পাশের পর্দা ফাঁক করে বেরিয়ে এলো একটা ৩০-৩২ বছরের মহিলা। দেখে দক্ষিণ এশিয় বলে মনে হয়। গায়ের রঙ হালকা খয়েরী, লম্বা বেশি না, ২-৩হবে। মাথার কালো চুল কাঁধ পর্যন্ত কাটা। ঠোটে গোলাপি রঙ। পরনে একটা নার্সের পোশাক, তবে কোটটা বেশ টাইট আর নিচের স্কার্ট পরা আর না পরা একই কথা। গানের তালে তালে নাচতে নাচতে মহিলা স্টেজের ঠিক মাঝখানে এসে একবার ঘুরে নিজের শরীরটা সবাইকে দেখালো। চতুর্দিক থেকে উড়ে এলো শিশ বাজানোর শব্দ। কেউ কেউ উৎসাহিত করছে ওকে এটা সেটা বলে, কেউ আবার টাকা দেখিয়ে মেয়েটাকে নিজের কাছে ডাকছে।
 
সিমোন এক ভাবে দেখছে নর্তকী কে। মাইকে নাম ঘোষণা করা হলো, এখন স্টেজে আপনাদের মন জয় করতে আসছে সেক্সি ভারতীয় সুন্দরী জেসি। আজকে জেসি আপনাদের মন আর শরীরের অসুখ চিকিৎসা করবে এই নার্সের বেশে। গানের শব্দ আর চকমকে আলোয় ক্লাবটা জীবন্ত হয়ে উঠেছে। জেসির চোখে মুখে দুষ্টু হাসি। সে গানের তালে তালে নিজের দেহের ওপরে হাত বুলাতে শুরু করলো। বুকের কাছে পৌঁছতেই কাপড়ের ওপর দিয়ে মাই ডলে কোটের ওপরের কয়েকটা হুক খুলতে লাগলো। ক্রেতারা স্টেজে টাকা ছুড়ে চিৎকার করতে লাগলো, ডু ইট, শো আস দোজ মেলন্*স্*। কিন্তু জেসি সবাইকে মাঝ পথে ঝুলিয়ে স্টেজ থেকে নেমে বারের কাছে চলে এলো। প্রথম কয়েকজনের কাছে গিয়ে নিজের বুকটা ঠেলে দিলো তাদের দিকে। বুকের ভাজ টা বেরিয়ে আছে কোটের ফাঁকে। সেখানে একজন চুমু খেলো, আরেকজন ভাজে একটা আঙুল ঢুকিয়ে আদর করে পরে কিছু টাকা গুজে দিলো। জেসির চোখ পড়লো সিমোনের ওপর। সিমোনের কাছে আসতে সিমোন ঘুরলো জেসির দিকে। জেসি সিমোনের হাত ধরে নিজের বুকের ওপর রাখলো, তাকালো ঠিক সিমোনের চোখের দিকে, তার দৃষ্টিতে যেন একটা নিমন্ত্রণ। সিমোন নিজের অজান্তেই একটা একটা করে স্ট্রিপারের কোটের বোতাম খুলতে লাগলো। প্রত্যেকটা বোতামের সঙ্গে বেরিয়ে পড়ছে জেসির সুন্দর দেহর আরো খানিকটা, দেখা যাচ্ছে ব্রাতে ঢাকা মাঝারি ডাঁশা স্তন গুলো। ৪-৫ টা বোতাম খুলতেই জেসি সিমোনের ঠোটে একটা হালকা চুমু দিয়ে চলে গেলো স্টেজের ওপর। সিমোনের দেহে বয়ে গেলো এক বিদ্যুৎ স্রোত।
 
পোলের সাথে নিজের মাজা ঘসে খানিকটা নেচে, জেসি এবার এক টানে গায়ের কোটটা খুলে সেটাকে ছুড়ে দিলো এক গ্রাহকের দিকে। লাল লেসের ব্রাতে ঢাকা ভরাট স্তন গুলো দেখে বসে থাকা পুরুষদের চ্যাঁচামেচি বেড়ে গেলো। কেউ কেউ টাকাও ছুড়ে মারলো স্টেজের ওপর। একটা ছোট সাদা স্কার্ট আর লাল ব্রাতে ঢাকা জেসির চ্যাপটা পাতলা শরীরটা। নিজের অজান্তেই সিমোন নিজের বুকে একটা হাত রাখলো। সিমোনের গলাটা শুকিয়ে আসছে। সে জীব দিয়ে ঠোট ভিজিয়ে ঠোট টা কামড়ে ধরলো। সিমোন কি পারতো স্টেজে এতো গুলো মানুষের সামনে নিজের শরীরটা উলঙ্গ করতে? ক্যামেরার সামনে অন্তর্বাস পরে ছবি অনেক তুলেছে সিমোন, কিন্তু সেখানে তো দর্শক ছিলো না, কেউ সিমোনের ভরাট শরীরটা দেখে অশ্লীল কিছু চিৎকার করেনি, কেউ বলেনি, শো আস দোজ মেলোন্স। কিন্তু আজকে একটু আগে ব্রা তে ঢাকা বুকই নয়। এক জন অপরিচিত পুরুষকে সিমোন নিজের মাই দেখিয়েছে, তার পুরুষাঙ্গ নিজের মাই দিয়ে ডলে তাকে পৌঁছে দিয়েছে যৌন সুখের চুড়ায়, এমন কি নিজের ছোট ভাইকে পর্যন্ত নিজের নগ্ন দেহটা দেখিয়েছে, হয়েছে তার হস্তমৈথুনের খোরাক। তার থেকে জেসি যা করছে তা কি খুব ভিন্ন?
 
জেসি এবার নিজের স্কার্টের এক পাশের চেইনটা আস্তে আস্তে খুলে, নিজের পা বেয়ে স্কার্টটা নামিয়ে সেটাকে ছুড়ে দিলো স্টেজের পর্দার আড়ালে। লাল ব্রার সাথে মেলানো লাল প্যানটি পরে ক্ষুধার্ত ৮-৯ জোড়া চোখের সামনে দাড়িয়ে আছে মেয়েটা। তার চোখ ভরা যৌন দুষ্টুমির আভাস। নিজের পেছনে হাত নিতেই গ্রাহকদের কাছ থেকে এলো উৎসাহ, খুলে ফেলো, আমাদের আর তর সইছে না, আমার বাঁড়াটা টাটাচ্ছে। কিন্তু ব্রা না খুলে জেসি এবার তাকালো সিমোনের দিকে। সাথে সাথে সবাই এক সাথে লক্ষ্য করলো সিমোন নিজের জামার ওপর দিয়ে নিজের ভরাট মাইয়ের একটা কে আদর করছে, ডলছে। জেসি আঙুল দিয়ে ইশারা করলো সিমোনকে স্টেজে উঠতে। সিমোনের একটু ভয় আর লজ্জা করছিলো, কিন্তু সব উপেক্ষা করে সিমোন টুল থেকে নেমে পড়লো। সিমোনের শরীরটাকে লোভের সাথে দেখছে সবাই, সেটা ভেবে শার্টের আরো একটা বোতাম খুলে স্টেজে উঠে গেলো সে। জেসি সিমোনের কাছে এসে সিমোনের মাজায় হাত রেখে সিমোনের মুখের দিকে চাইতেই, সিমোন এক তৃষ্ণা নিয়ে জেসির ডাঁশা ঠোটে নিজের ঠোট বসালো, চোখ বন্ধ করে নিজের জীবটা ঠেলে দিলো জেসির নরম মুখের ভেতরে। এখন আর কেউ শব্দ করছে না, যেন নিশ্বাস বন্ধ করে অপেক্ষা করছে সিমোনের দেহ দেখার আশায়। জেসি সিমোনের হাত নিয়ে নিজের ব্রার ওপরে রাখতেই সিমোনের, মাথা নিচু করে জেসির ব্রার ওপরে নিজের মুখ বসালো। অন্তর্বাসের ওপর দিয়েই জেসির বোঁটায় কয়েকটা কামড় দিয়ে সিমোন জেসির পেছনে হাত দিয়ে ব্রার হুকটা খুলে দিলো। জেসির বুকের চাপে কাঁচলি বেশ খানিকটা নিচে সরে জেসির বড় খয়েরি স্তনাগ্র গুলো বেরিয়ে গেলো সবার চোখের সামনে। সিমোন ব্রাটা জেসির বুক থেকে টেনে খুলে স্টেজের দিকে ছুড়ে দিতেই এক জন সেটার ওপর লাফিয়ে পড়লো। সিমোন জেসির বুকে বেশ কয়েকটা চুমু দিয়ে, হাঁটু গেড়ে বসে জেসির লাল লেসের প্যানটির ওপর হাত রাখলো। সেখান থেকে ভেসে আসছে নারী রসের হালকা সুবাস।
 
স্টেজে উঠে একটা স্ট্রিপারের গুদের সামনে মুখ রেখে এক ঝাঁক পুরুষ চোখের সামনে একটা পাতলা কালো শার্ট আর ছোট কাট-অফ পরে বসে আছে সিমোন। সিমোনের গুদটা আনচান করছে। সিমোনের মাথায় তার ভায়ের চিন্তা। যেন স্টেজের সামনে বসে জেসি আর নিজের বনকে এই কাম-লীলা দেখছে ছোট ভাই তারেক। সিমোনের ইচ্ছা করছে নিজের কাপড় ছিঁড়ে নগ্ন হয়ে জেসির দেহের সাথে নিজের দেহ মেলাতে। নিজের ওপর এবার সব নিয়ন্ত্রন হারিয়ে সিমোন নিজের শার্টের ওপর দুই হাত রেখে এক টানে শার্টটা খুলে ফেললো, বেরিয়ে গেলো কোনো রকমে ব্রাতে আটকানো সিমোনের বিরাট ৩৬ ডাবল ডি মাই দুটো। ব্রা থেকে সেগুলো যেন উপচে বেরিয়ে আসবে। তারেক এই স্তনের ওপরেই একটু আগে নিজের বীর্য ছড়িয়ে দিয়েছিলো। ঘাড় থেকে শার্টটা ফেলে দিয়ে সিমোন দাড়িয়ে জেসির দেহের সাথে নিজের দেহটা ঠেলে দিলো। জেসি সিমোনের ব্রার ওপর হাত রাখতেই সিমোনের কাঁপা কণ্ঠে প্রতিবাদের চেষ্টা করলো কিন্তু পারলো না। একটা হ্যাঁচকা টানে নিচে নেমে এলো বুকের আবরণ। ক্ষুধার্ত চোখ গুলোর সামনে টলটলে স্তন গুলো লাফিয়ে বেরিয়ে এলো, ভরাট কিন্তু ঝুল নেই, সিমোনের দেহের সাথে অপূর্ব লাগছে সেগুলোকে। সিমোনের নগ্ন মাই দেখছে এতো গুলো মানুষ। উত্তেজনা আর গরমে সিমোনের বুকে জমতে শুরু করেছে একটু ঘাম, চকচক করছে সিমোনের গোলাপি বৃন্ত গুলো।
 
জেসি সিমোনের ব্রার হুকটা খুলে, ব্রাটা নাকের কাছে ধরে একটা দীর্ঘ নিশ্বাস নিলো, তারপর সেটাকে ছুড়ে দিলো স্টেজের কোনায় বসে থাকা অল্প বয়সী একটা ছেলের দিকে। সিমোনের বুকের সাথে নিজের বুক ঠেলে দিয়ে সিমোনকে একটা লম্বা চুমু দিলো সে। দুজনারই বৃন্ত শক্ত হয়ে দাড়িয়ে আছে। জেসি সিমোনকে হাত ধরে স্টেজের এক পাশে রাখা গদির কাছে নিয়ে গেলো, তারপর সিমোনকে ঠেলে দিলো গদির ওপরে। সিমোনের দেহে যেন আগুন জ্বলছে, সে দেহের বাকি কাপড়ও ছিঁড়ে ফেলতে চায়, জেসি যেন সেটা বুঝতে পারলো। সিমোন গদিতে আরাম করে শুয়ে নিজের পা দুটো সোজা ওপরে তুলে দিতেই জেসি সিমোনের জীন্সের বোতাম খুলে, সিমোনের পা গলিয়ে কাট-অফটা খুলতে শুরু করলো আস্তে আস্তে। স্টেজের সামনের পুরুষগুলো ছুড়ে দিচ্ছে টাকা, উৎসাহিত করছে সামনে দাড়িয়ে থাকা দুই অর্ধ নগ্ন অপ্সরীকে। সিমোন শুধু একটা পাতলা লেসের প্যানটি পরে শুয়ে আছে এক স্ট্রিপ ক্লাবের গদিতে। সামনে উবু হয়ে এক স্ট্রিপার সিমোনের দেহটাকে আদর করছে। সিমোনের নিজেকে খুব সস্তা আর নোংরা মনে হতে শুরু করলো, কিন্তু তাতে যেন সিমোনের মনে বাসনা আরোই বেড়ে গেলো।
 
জেসি এবার সিমোনের সামনে দাড়িয়ে একটু নিচু হয়ে নিজের প্যানটির দুপাশে আঙুল ভরলো, তারপর সেটাকে নিচে ঠেলতে শুরু করলো। গ্রাহকদের চিৎকারে যেন ছোট ঘরটা ফেটে যাবে। প্যানটিটা সম্পূর্ণ খুলে জেসি সেটাকে উঁচু করে ধরতে, এক জন একটা বড় নোট তুলে ধরলো। নোটটা স্টেজে উড়ে আসতেই জেসি পাল্টা নিজের লাল প্যানটিটা ছুড়ে দিলো লোকটার দিকে। সিমোনের মনটা ধক করে উঠলো, এবার কি ওর পালা? পাতলা প্যানটিটা দেহের কিছুই ঢাকে না তবুও এই মুহূর্তে যেন সেটা সিমোনের এক বিরাট সম্বল। দেহের এই শেষ আবরণটাও কি ফেলে দেওয়া যায় এতো গুলো চোখে সামনে? জেসি সিমোনের পায়ের ফাঁকে হাঁটু গেড়ে বসলো। সিমোনের মনে হচ্ছিলো ওর বুকটা দেহ থেকে বেরিয়ে যাবে। কিন্তু জেসি কি একটা চিন্তা করে প্যানটি না খুলে সেটার ওপর দিয়েই সিমোনের গুদে কয়েকটা চুমু দিলো। তারপর পায়ের মাঝে প্যান্টিটা এক পাশে ঠেলে ধরে সবার চোখের সামনে বের করে দিলো সিমোনের দেহের সব থেকে গোপন অঙ্গ। সিমোন নিজের চোখ বন্ধ করে নিলো ঠিকই কিন্তু তার কানে ভেসে আসছে কণ্ঠস্বর, কচি চুত টা দেখো, দেখেই মনে হয় বাঁড়া থেকে মাল পড়ে যাবে, জীব লাগাতে ইচ্ছা করে, আরো কতো মন্তব্য। কিন্তু অশ্লীলতা যেন যৌন শিখার জালানি।
 
জেসি নিজের আঙুল দিয়ে ডলতে লাগলো সিমোনের গুদ টা। কিন্তু সিমোন এখন অধৈর্য হয়ে উঠছে। সে নিজেই নিজের প্যানটি ঠেলে হাঁটুর কাছে ঠেলে দিলো। জেসি সেটা খুলে দাড়িয়ে শুকতে লাগলো, আর দেখতে লাগলো গ্রাহকদেরকে। যেন এক নিঃশব্দ নিলাম চলছে, একে অপরের থেকে বড় টাকার নোট বের করে কিনে নিতে চাই এই সুন্দরীর গুদের সাথে লেগে থাকা এই এক টুকরো কাপড়, কাপড়ে নিশ্চয় সিমোনের নারী রসের সুবাস, স্বাদ। সিমোন এতে কোনো পাত্তা না দিয়ে নিজের পা ফাঁক করে, গুদের ওপর নিজের হাত রাখলো। গোলাপি যোনিটা এখন পরিষ্কার দেখছে সবাই কিন্তু সিমোনের মাথায় ঘুরছে দুপুরের চিত্র। ছোট ভাই তারেকও দেখেছে এই অঙ্গ, চেয়েছে নিজের পুরু বাঁড়াটা ঠেলে দিতে ভেতরে। সিমোন আঙুল দিয়ে নিজের ভগ্নাঙ্কর ডলছে চোখ বন্ধ করে। দর্শকরা যেন উন্মাদ হয়ে গেছে। কেউ কি আশা করেছিলো নগ্ন নারী দেহের সাথে দেখতে পারবে এক যৌন পরির হস্তমৈথুন? অথচে ঠিক তাই চলছে সবার চোখের সামনে। একেবারে নগ্ন হয়ে এক হাত দিয়ে সিমোন ডলছে নিজের ভরাট ৩৬ ডাবল ডি মাই আর অন্য হাত আদর করছে গুদটাকে। একটু পরেই সিমোনের গুদ থেকে নারী রস ছিটিয়ে বেরুতে লাগলো। এরকম এক আগে সিমোনের কখনও হয়নি। সিমোনের সমস্ত শরীর কাঁপছে, আর সিমোনের কল্পনায় সিমোনের সামনে দাড়িয়ে দেখছে তারেক আর অভি, টানছে নিজেদের কচি পুরুষাঙ্গ গুলো। 
[+] 1 user Likes pcirma's post
Like Reply
#6
অধ্যায় ৩ দর্শক (৩/৩)
--KurtWag
 
আয়নায় নিজের চেহারাটা একবার সিমোন দেখলো। অন্ধকারে কত জন দেখতে পেরেছে সিমোনকে? দেখলেও তাদের মধ্যে কত জনই বা মেলাতে পারবে পত্রিকার ছবির সঙ্গে। মুখে আর এক বার পানি ছিটিয়ে বেরিয়ে এলো সে। জেসি বাইরে অপেক্ষা করছে।
- তুমি ঠিক আছো?
- হ্যাঁ, মনে হয়।
- দেখো, সাধারনত আমরা দর্শকদের স্টেজে ডাকিনা কখনই।
- আজকে আমাকে ডাকলে যে?
- আমি ভাবিনি তুমি আসলেই উঠে আসবে...
- ওহ... আইম সো সরি....
- না, না, আমি মনে মনে চাচ্ছিলাম তুমি উঠে আসো।
- দেখো, আমার শরীরটা ভালো লাগছে না, আমি চলি..
- একটু দাড়াও, আমাদের বস তোমোর সাথে দেখা করতে চায়।
- আমি চাকরির জন্যে আসিনি, সত্যি।
- এক বার প্লীজ দেখাটা করে যাও। না হলে আমাকে খুব বকা বকি করবে পরে।
 
সিমোনের পরনে আগের পোশাক, শুধু প্যানটিটা নেই, কারো কাছে বিক্রি হয়ে গেছে। প্যানটি ছাড়া সিমোনের নিজেকে একটু উলঙ্গ মনে হচ্ছে, সেটা ভেবে সিমোনের একটু হাসি পেলো, একটু আগেই একেবারে নগ্ন হয়ে সে নিজের পানি খসিয়েছে অথচো এখন জীন্স, শার্ট থাকা সত্তেও লজ্জা পাওয়ার যৌক্তিকতাটা কী? বাথরুমের সামনের গলি ধরে ক্লাবের পেছনের দিকে গেলে মেয়েদের কাপড় পাল্টানোর ঘর, সেখানে কয়েকজন স্ট্রিপার আড্ডা দিচ্ছে, এক জন তৈরি হচ্ছে পরের শোর জন্য। ঘরের অন্য মাথার দরজায় পৌঁছে জেসি টোকা মারতেই ভেতর থেকে উত্তর এলো, জেসি এসো। ঘরের মধ্যে একটা বড় টেবিল, তার পাশেই একটা বড় জানালার সামনে রাখা একটা সোফা। আর তেমন আশবাব পত্র নেই। দেয়ালে ঝুলছে বেশ কিছু পোস্টার। টেবিলের পেছনে একটা চেয়ারে বসে আছে এক জন ৩০-৩২ বছরের পুরুষ, এই লোকই তখন বারে টিনার সাথে গল্প করছিলো। লোকটার চেহারা কাটাকাটা, মুখ পরিষ্কার করে শেভ করা, মাথার চুল ছোট করে কেটে মোহক করা। সাস্থ দেখে মনে হয় নিয়মিত ব্যাম করা শরীর, লম্বাই পুরো ছফুট না হলেও সিমোনের থেকে একটু লম্বা তো বটেই। সিমোন কে দেখেই সোফার দিকে ইশারা করে বসতে বললো। সিমোন কিছু একটা বলতে যাচ্ছিলো, কিন্তু সে আগেই কথা শুরু করলো।
- চাকরির কথা আমি বলবো না, আই প্রমিজ।
সিমোন সোফায় গিয়ে বসতে জেসিকে ইশারা করে যেতে বললো লোকটা।
- আমাকে কেন ডেকেছেন?
- বলছি, আগে বলেন কিছু খাবেন? হুইস্কি, ওয়াইন, বিয়ার?
- না, আমাকে ড্রাইভ করতে হবে।
- ফেয়ার ইনাফ। প্রথমে আমার পরিচয় বলি, আমার নাম সিড, এই ক্লাবটা আমার। আমার বেশিরভাগ পেট্রন হলো হর্নি বুড়ো না হয় হর্নি ছেলে-ছোকরা। মাঝে মাঝে কিছু মেয়েরা আসে না তা না, বাট দে ডোন্ট কাম লাইক ইউ। নো পান ইন্টেন্ডেড।
- দেখেন, আমি যা করেছি তার জন্যে আমি খুব দুঃখিত। আমি আপনার ক্লাবের বদনাম হোক সেটা চাই না।
- বদনাম? হাঃ হাঃ হাঃ হাঃ! পাগল নাকি? আপনি জানেন এর মধ্যেই কত জন জিজ্ঞেস করেছে আজকের শোটা আর কোন কোন দিন হবে? এক দল লোক তো বার থেকে যেতেই চাচ্ছে না এই ভেবে যে এটা আবার করা হবে রাতে।
- আমি পারবো না।
- আপনাকে পারতেও হবে না। কারণ আপনি নিয়মিত এটা করলে কদিনের মধ্যেই আমাকে জেলে থাকতে হবে। ক্লাবে ন্যাংটা হয়ে নাচা এক জিনিস কিন্তু সেক্স? নো ওয়ে। কিছু মেয়েরা পরে খদ্দেরের সাথে যায়, হয়তো কিছু একস্ট্রে পয়সার বিনিময়ে... যাই হোক, সেটা আমি না দেখার ভান করি, কিন্তু স্টেজের ওপর... নো।
- তাহলে আমাকে ডাকলেন কেন?
- টাকা দিতে।
- কিন্তু ...
- অপমানিত হবেন না প্লীজ। জেসি একটা নাচে কত টাকা বকশিশ পায় আনদাজ করেন তো।
- জানি না। তিন?
- কাছাকাছি। ভালো দিনে বিকেলের শো তে দুশ পর্যন্ত হয়, কিন্তু আজকে আপনাদের... কী ডাকি... এ্যক্ট”-এর পর জেসি কত কুড়িয়েছে বলেন দেখি।
সিমোন চুপ করে আছে দেখে সিডই আবার কথা শুরু করলো।
- প্রায় ছয় শডলার। আপনার প্যানটির জন্য আরো এক শপাওয়া গেছে।
- ছয়..
- একজ্যাক্টলি। আপনি কী করেন আমি জানি না আর আমার ধারনা আপনি আমাকে বলতেও চাবেন না কিন্তু মাত্র আধ-ঘণ্টায় ৭শটাকা কোনো তামাশার বিষয় না। জেসি ওই টাকার অংশ আপনাকে দিতে চায়। ও খুব ভালো মেয়ে, যেটা ওর পাওনা না, সেটা ওকে সেধে দিলেও ও নিতে চাবে না।
- কিন্তু আমি এই টাকা নিতে পারবো না।
- কেন? এই টাকা নোংরা? আমরা নোংরা?
- না.. মানে তা না।
- তাহলে করলেন কেন? কেন এতো গুলো লোকের সামনে এভাবে নিজের শরীরটা উন্মুক্ত করে দেখিয়ে দিলেন...
সিমোনের একটু রাগ হচ্ছিলো। সে এবার একটু কড়া কন্ঠেই উত্তর দিলো।
- দেখেন আমি বাড়ি যাবো। আপনাকে উত্তর দিতে আমি বাধ্য না।
- তা আপনি না। কিন্তু আপনি বাড়ি যাবেন না। কারণ আপনি আমার সাথে কথা বলতে চান, এমন কি টাকাটাও নিতে চান।
- ফাক অফ!
- সত্যি করে বলেন তো, ঠিক এই নোংরা অনুভুতির জন্যেই এখানে আসেন নি আপনি?
সিমোন আর কথা বলতে পারছে না। এটাই তো সত্য। সিমোন তো এর জন্যেই এখানে এসেছিলো। এক ঝাক লোভি চোখের সামনে নিজের গোপন সব কিছু উলঙ্গ করে দিতে। যখন টাকা গুলো উড়ে আসছিলো তখন সিমোনের নিজেকে এক সস্তা মাগির মতো মনে হলেও সে যেন তাতে দমে না গিয়ে আরো উতসাহিত হয়েছিলো। সিড সিমোনের দিকে তীক্ষ্ণ দৃষ্টিতে তাকিয়ে আছে। সিমোনের মনে হতে লাগলো সিড যেন ওর কাপড় ভেদ করে ওর শরীর এমন কি ওর মনটাও দেখতে পারছে, পড়ে নিচ্ছে ওর সব গোপন চিন্তা, পড়ে নিচ্ছে তারেকের কথা, অভির কথা।
- কিন্তু স্টেজে শো করেই কি মন ভরেছে? ভরার তো কথা না। সেটা তো একটা তামাশা। যারা দেখেছে তারা প্রতিদিনই স্ট্রিপারদের দেখে। তারা তো মনে করছে আপনিও এক জন স্ট্রিপার, টাকার বিনিময়ে শুধু একটা শো করছেন আর একটা মেয়ের সাথে।
সিড নিজের চেয়ার ছেড়ে উঠে সোফার এক মাথায় গিয়ে জানালার পর্দা টেনে সরিয়ে দিলো। রাস্তার ওপারে একটা তিন তলা মোটেলের মত, কয়েকটা ঘরে আলো জলছে। সিড সিমোনের সামনে এসে দাড়িয়ে বললো, বলেন তো, ইচ্ছা করছে না এই জানালার সামনে দাড়িয়ে নিজের শরীরটা দেখাতে, গুদ ভিজে উঠছে না এই ভেবে যে মোটেলের আলো জলা ঘর থেকে কেউ উঁকি দিয়ে দেখবে এক সেক্সি মেয়ে দিগম্বর হয়ে দাড়িয়ে আছে? সিড এবার নিজের প্যান্টের চেন টা খুলে ঘম্ভীর হয়ে বললো, ইচ্ছা করছে না আমার প্যন্টের মধ্যে থেকে আমার নুনুটা বের করে এতো গুলো দর্শকের সামনে সেটা চুষতে?
 
সিমোনের মনে যেন চলছে এক ঝড়। এটা সিমোন করতে পারে না। স্ট্রিপ ক্লাবের পর্দা খোলা দেখলে নিশ্চয় মোটেলের বাসিন্দারা উঁকি দেবে। নিজের মনে যাই চলুক না কেন সিমোন এই খানে বসে সিডের বাঁড়া চুষতে পারে না। আর সে তেমনটা করবেও না। কিন্তু ভেতর থেকে যেন একটা কন্ঠ বলছে, তাতে ক্ষতি কী? হয়তো এটা করলেই তারেকে কথা ভুলে যাওয়া যাবে, যৌন আগুন শান্ত হয়ে যাবে। আর কেই বা দেখবে জানালা দিয়ে। ওপাশের মোটেলের মাত্রে কয়েকটা ঘরে আলো জলছে, সেগুলোতেউ মানুষ আছে কি না কে যানে? সিমোনের নিশ্বাস নিতে কষ্ট হচ্ছে, সে কথা বলতে পারছে না। নিজের ভাইয়ের সাথে দৈহিক মিলন সম্ভব না। তার থেকে এক জন অপরিচিত কারো হাতে নিজের দেহ তুলে দিয়ে মন কে সান্ত করা কি মন্দের ভালো না? স্টেজে হস্তমৈথুনের পরও সিমোনের গুদটা আঞ্চান করছে, বৃন্ত গুলো সুড়সুড়ি দিচ্ছে, যেন সিমোনের দেহ আজ আরেকবার পুরুষ স্বাদ না পেলে পাগলই হয়ে যাবে।
 
প্রায় উন্মাদের মত হামলা করলো সিমোন সিডের প্যান্টের ওপর। এক টানে বেল্ট আর বোতাম খুলে প্যান্ট আর নিচের জান্গিয়া নামাতেই সিডের বাঁড়াটা লাফিয়ে বেরিয়ে এলো। সেটা ৮মতো লম্বা তো হবেই আর বেশ পুরু। সিমোন শেষ একবার চিন্তা করে নিলো, এটা করলে আর পিছু হাটা সম্ভব না। সে তাকালো সিডের দিকে। সিডের মুখ গম্ভীর। সিমোনের চোখে চোখ পড়তেই সিড একটু হেসে সিমোনের মাথার পাছনে হাত রেখে নিজের পুরুষাঙ্গটা ঠেলে দিলো সিমোনের মুখের দিকে। সিমোনের ঠোটে সেটা স্পর্ষ করতেই যেন সিডের বাঁড়ায় খেলে গেলো বিদ্যুৎ, সেটা একটু লাফিয়ে উঠলো সিমোনের ঠোটের সামনে। সিমোনের দ্বিধা শেষ। সে এক অপরিসীম খিদা নিয়ে সম্পুর্ন নুনুটা নিজের মুখে পুরে চুষতে শুরু করলো। সিডের মনে হচ্ছিলো এখনই বীর্যপাত হয়ে যাবে। অনেক মেয়ের সাথে দৈহিক মিলন হয়েছে তার কিন্তু সিমোন যেন এক অন্য জগতের অপসরী। সিমোনের মাথা আগে পিচে করে সিডের লেওড়া চুষছে সে, সাথে হাইলাইট করা খয়েরী চুলগুলো দুলছে, দুলছে সিমোনের বুকটা।
 
সিড নিজের পরনের গেঞ্জিটা খুলে ফেলে দিলো এক পাশে, তারপর সিমোনের মুখ থেকে নিজের নুনুটা বের করে সিমোনের মুখে মুখ বসালো। এক খিদার সঙ্গে সিমোনের জীব চুষতে লাগলো সে আর একই সাথে সিডের হাত চলে গেলো সিমোনের শার্টের বোতামে। বোতাম গুলো খুলতে খুলতে সে সিমোনের কানে ফিসফিস করে বললো, মোটেলের কয়েকটা জানালার সামনে দাড়িয়ে মানুষ তোমাকে দেখছে আমার নুনু চুষতে, মনে করছে তুমি একটা বেশ্যা। সিমোন কিছু না বলে সোফা থেকে দাড়িয়ে নিজের কাঁধ থেকে শার্টটা ফেলে দিলো আস্তে করে। সিমোনের সাহস হচ্ছে না পেছনে ফিরে তাকানোর, আসলেই কি কেউ দাড়িয়ে ওদের দুজন কে দেখছে? সিড সিমোনের সামনে হাঁটু গেড়ে বসে সিমোনের জীন্স কাট-অফটা খুলতে শুরু করলো। হয়তো পেছনের জানালার ওপারে দাড়িয়ে অগনিত মানুষ দেখছে সিমোনের খোলা টনটনে পষ্চাৎ। সেটা চিন্তা করতেই সিমোনের গুদটা ভরে উঠতে শুরু করলো রসে। সিডের নাকে এসে পৌঁছলো একটা মিষ্টি নারী রসের গন্ধ। সে আর সহ্য করতে না পেরে সিমোনের গুদে মুখ বসালো। সিমোনের যোনিটা ভেজা, রসে সিডের মুখও ভিজে যেতে শুরু করলো। সিডের ইচ্ছা করছে নিজের বাঁড়াটা এখনই সিমোনের নারী গহ্বরে পুরে দিতে কিন্তু সে জানে যত দেরি করা যায় ততই বেড়ে উঠবে সিমোনের যৌন উত্তেজনা।
 
শুধু একটা ব্রা পরে একটা স্ট্রিপ ক্লাবের জানালার সামনে দাড়িয়ে নিজের গুদ চাটাচ্ছে সিমোন। রাস্তার ওপারের মোটেল থেকে সেই দৃশ্য দেখছে না জানি কত জন। তাদের চোখেও কি তারেকের মতো বাসনা। তারাও কি অভির মত বাঁড়া টানছে, তৈরি হচ্ছে বীর্য পার করতে। সিমোনের মনে হচ্ছিলো সে আর ধরে রাখতে পারবে না, নিজের চুতে পুরুষাঙ্গের ছোয়া তার এখনই চায়। সিমোন গোঙাতে শুরু করলো। সে নিজের ব্রা খুলে মাটিতে ফেলে দিতে সিড গুদ চাটা বন্ধ করে ওপরে তাকালো। সিমোনের ভরাট মাইয়ের ওপর গোলাপি বোঁটা গুলো শক্ত হয়ে দাড়িয়ে আছে। দেখেই সিডের নুনুটা আবার নেচে উঠলো। সে দাড়িয়ে সিমোনের মাজা শক্ত করে ধরলো, তারপর নিজে সোফায় বসে সিমোনকে টেনে নিলো নিজের কোলের ওপর। ঘরের আবছা আলোই কোলের ওপর বসে থাকা নগ্ন সিমোনকে অপূর্ব দেখাচ্ছে। ভরাট নিতম্ব আর মাইয়ের সাথে চ্যাপটা মাজাটা, সারা গায়ে হালকা ঘাম, দেহটা সোনার মতো চকচক করছে। সিমোনের দুই হাত নিজের বোঁটার ওপর। সিমোন সিডের ঠোটে ঠোট বসালো, তারপর পা সোফার ওপর তুলে হালকা ভর দিয়ে মাজাটা উঁচু করে চপচপে ভেজা গুদটা গলিয়ে দিলো সিডের পুরু বাঁড়ার ওপর। যেন ঠেলেও সেটা ঢুকতে চাচ্ছে না, মনে হচ্ছে যোনিটা ছিঁড়ে দুফাঁক হয়ে যাবে সিডের পুরুষাঙ্গের চাপে।
 
সিড সিমোনের মাজাটা ধরে ঠাপাতে শুরু করলো জোরে জোরে। সিমোনের নরম গুদে নুনুটা ঢুকছে আর বেরুচ্ছে ঠিকই কিন্তু যেন কামড়ে ধরে রাখছে বাঁড়াটাকে। নিজের পুরুষাঙ্গে এমন চাপ অনুভব করেনি সিড অনেক দিন। তার মনে হচ্ছে এখনই মালে ভরিয়ে দেবে সিমোনের নারী অঙ্গ টাকে। তবুও সে মাজা উপর-নিচ করে চোদা চালিয়ে গেলো। সিমোন ঠাপের তালে চিৎকার করতে শুরু করলো জোরে জোরে। সিড উস্কানি দিয়ে বললো, একটা বেশ্যার মতো এতো গুলো লোকের সামনে আমাকে চুদতে লজ্জা করছে না? সবাই ভাবছে কি একটা ডবকা মাগি। সিমোন কথাটা শুনে আর ধরে রাখতে পারলো না। সমস্ত শরীরে ঝড় তুলে সিমোনের পানি খসতে শুরু হলো। কম্পন চললো বেশ অনেক সময় ধরে। তারপর সিড সিমোনকে সোফার ওপর ফেলে চিত করে শুইয়ে দিলো, বের করে নিলো নিজের বাঁড়াটা। সিমোনের যোনির ওপর নিজের পুরুষাঙ্গ দিয়ে কয়েকটা হালা চড় দিতেই থকথকিয়ে মাল বেরুতে লাগলো। বীর্য ছুটে গিয়ে পড়লো সিমোনের পেটে, মাইয়ে। সিমোন হাঁপাতে হাঁপাতে নিজের হাত দিয়ে সেই বীর্য নিজের সারা গায়ে মাখাতে লাগলো, চাখতে লাগলো একটু করে। সে সারা দেহ এই অপরিচিত পুরুষের বীজে ঢেকে দিতে চায়, চায় সারা শরীরে সিডের মালের গন্ধ। সিমোনের দেহে যেন এক পরম আনন্দ। এতক্ষণে চোখ খুলে জানালার বাইরে তাকানোর সাহস হলো সিমোনের। মোটেলের আলো গুলো একই রকম আছে।
- তুমি মিথ্যে বললে কেন?
- কোথায়?
- মোটেলে থেকে কেউই তো আমাদের দেখছে না।
- এখন দেখছে না, কিন্তু যখন তুমি আমার ওপরে বসে নিজের বুক ওদের দিকে ফিরে ছিলে তখন দেখেনি সেটা কে বললো?
- দেখেছে?
- সেটা তে কী যায় আসে? তুমি সেটা বিশ্বাস করেছিলে, আর তোমার গুদও সেটা বিশ্বাস করেছিলো। কখনও কখনও মনকে মিথ্যা কথে বলে সান্ত করতে হয়। বলো তো, তোমার ভালো লাগেনি?
সিমোন কিছু না বললেউ সে জানে এরকম ভাবে সে আর কোনো দিন চোদেনি। সে শুধু একটু মিটমিট করে হাসলো। সিমোন কাপড় পরতে শুরু করেছে দেখে সিড জিজ্ঞেস করলো, তুমি গোসল করতে চাও না?
- না... আচ্ছা তুমি না বললে জেসি কিছু টাকা দিতে চায় আমাকে?
- নেবে? এই নাও ৩ শ। আর এই ১ শতোমার প্যান্টির জন্যে।
- তুমি কমিশন নাও না।
- কিন্তু তুমি তো এখানে চাকরি করো না, আর এক রকম কমিশন তো নিলামই তোমার কাছ থেকে।
কল্পনার জোরে কোনো দর্শক না থাকলেও সিমোনের গুদ তাই বিশ্বাস করেছিলো। এমন যৌন শান্তি সিমোন কোনো দিন অনুভব করেনি। টাকাটা হাতে নিয়ে সিমোন পেছনের সিঁড়ি দিয়ে নিচে নেমে এলো। সিডের বীর্য শুকিয়ে সিমোনের গায়ে চ্যাটচ্যাট করছে। সিমোনের নিজেকে একটা সস্তা মাগির মতো মনে হতে লাগলো। এটাই কি চেয়েছিলো সে? তাহলে এখনও কেন ভাইয়ের চিন্তা মন থেকে যায়নি? আজকের মত মন ঠান্ডা হলেও খুব শিগ্গিরই সিমোনের শরীর কাতর হয়ে উঠবে তারেকের পুরুষাঙ্গের জন্য। সিমোনের মাথায় সিডের কথা ঘুরতে লাগলো, হয়তো মাঝে মাঝে নিজের মন কে ভুল বুঝিয়েই সান্ত করা উচিত। 
[+] 1 user Likes pcirma's post
Like Reply
#7
অধ্যায় ৪ ভাই-বোনের শাস্তি (১/৩)
--KurtWag
 
 
প্রায় এক সপ্তাহ কেটে গেছে তবুও সিমোনের প্রায়ই মনে হয় শরীরে এখনও সিডের বীর্য লেগে আছে। একটা ঘোরের মধ্যে যেন বাস করছে সে, এক সময় নিজেকে মারাত্মক ঘৃণা হয়, কেন একটা অপরিচিত লোকের হাতে নিজের শরীর তুলে দিলো সে, কেন এতো গুলো মানুষের সামনে একটা স্টেজে উঠে এই ধরনের একটা আচরণ করলো, যেন মাতালের মতো মাত্র কয়েক ঘণ্টায় নিজেকে পরিণত করেছিলো একটা বেশ্যায়। পরক্ষণেই নিজেকে ক্ষমা করে দেয় সিমোন, শরীরের তাড়নায় সিডের সাথে দৈহিক মিলন কি নিজের ভাইয়ের সাথে যৌন মিলনের থেকে ভালো না? সিমোনের মনে হতে লাগলো সব দোষ আসলে তারেকের। ও যদি সেদিন কাপড়ের ঝুড়ি ঘেঁটে মায়ের অন্তর্বাস বের না করতো, এ সব কিছুই হতো না। সিমোনের খুব রাগ হচ্ছে ছোট ভাইয়ের ওপর। এমন সময় নিচের বেজমেন্টের ঘর থেকে জোরে গোলাগুলির শব্দ আসতেই সিমোন ফোঁসফোঁস করতে কতরে নিজের ঘর থেকে বেরিয়ে নিচে গেলো ।
 
বেজমেন্ট-এ পৌঁছে সিমোন দেখলো যা ভেবেছিলো তাই, আবার তারেক টিভির শব্দ বাড়িয়ে ভিডিও গেম খেলছে। তারেক, বলে চিৎকার করতেই ছোট ভাই টিভির শব্দ কমিয়ে আশ্চর্য হয়ে বোনের দিকে তাকালো।
- তোর কাজ কর্ম নেই? দুপুর বেলা ফুল ভলিউমে গেম খেলার মানে কী?
- সরি, আমি ভাবলাম বাসায় কেউ নেই। আমি শব্দ কমিয়ে দিচ্ছি।
- বাসায় কেউ না থালেই যা ইচ্ছা তাই, না? একবার এই সব ফালতু গেম খেলা তা হয় লন্ড্রি ঝুড়ি ঘাটা
তারেক হতবাক হয়ে তাকিয়ে আছে। গত সপ্তাহের ঘটনার পর সিমোনের সাথে ওর তেমন খতা হয়নি। সিমোন এই কয় দিন একটু অন্য মনস্ক, একা একা খাওয়া দাওয়া করে, বেশির ভাগ সময় বাসায় থাকে না। ঝুড়ি ঘেঁটে প্যানটি আর কাঁচলি বের করার কথা অবশ্য সিমোন আর কাওকে বলেনি। তারেক ভেবেছিলো বিপদ গেছে, কিন্তু এখন সিমোনের এই রূপ দেখে সে একটু ঘাবড়ে গেলো। সিমোন রাগে কাঁপছে। সে টিভিটা একেবারে বন্ধ করে বোনের দিকে তাকিয়ে থাকলো।
- সারাদিন ঘরে বসে কী করিস? বাইরে যেতে পারিস না।
- আমিআমার এক বন্ধুর আসার কথা। আমি ওর জন্যে অপেক্ষা করছি।
- কোন বন্ধু?
- অভি।
- দুজন বসে আজকে কার আন্ডারওয়ের ঘাঁটবি? নাকি তোরা এক সাথে বসে খেঁচিস এই ঘরে বসে?
- বিশ্বাস করো, আমরা এই সব কিছুই করি না। নিচে বসে ভিডিও গেম খেলি আর মুভি দেখি।
- তো সেদিন আমার ব্রা খুঁজছিলি কেন?
- ও টাকা
কথাটা বলে তারেক থেমে গেলো।
- টাকা নিয়ে বোনের ব্রা বিক্রি করতি? আমি কি একটা মাগি আর তুই আমার দালাল? নির্লজ্জ কোথাকার।
তারেক টাকাটা নিতো না, এমন কি ব্রাটাও অভি কে নিয়ে যেতে দিতও না। ম্যাগাজিনে সিমোনের লন্জারি পরা ছবি দেখে ওর নিজেরই ইচ্ছা হয়েছিলো সিমোনের অন্তর্বাস দেখতে কিন্তু সেটা বললে আপা নিশ্চয় আরো রাগ হবে। কিন্তু তারেক কিছুই বুঝতে পারছে না। গত সপ্তাহে রাগ হওয়া তো দুরের কথা, সিমোন নিজেই নিজের মাই দেখিয়েছিলো। এমন কি ওদেরকে বলেছিলো হাত দিয়ে নেড়ে দেখতে। সিমোনের বিরাট টলটলে স্তন গুলো এখনও তারেকের মনে গেঁথে আছে। ভরাট মাইয়ের ওপর তারেক আর অভি এক সাথে মাল ফেলে ঢেকে দিয়েছিলো থকথকে বীজে। কথাটা ভেবে এখনও তারেকের বাঁড়া নড়ে উঠলো।
 
সিমোন কিছু না বলে হুড়মুড় করে ঘর থেকে বেরিয়ে গেলো। তারেক কি করবে বোঝার আগেই সিমোন ফিরে এলো হাতে নিজের একটা প্যানটি আর একটা কাঁচলি নিয়ে। তারেকের দিকে ছুড়ে দিয়ে বললো, একটু পরেই তো তোর খদ্দের আসছে, এই নে, বোনের সম্মান বিক্রি কর গিয়ে? তারেক চুপ চাপ দাড়িয়ে আছে মাথা নিচু করে। সিমোনের এখন খুব রাগ হচ্ছে। ছোট ভাই ওর ব্রা টাকা নিয়ে বিক্রি করতে চেয়েছিলো। কিন্তু পুরো রাগটাই কি তারেকের ওপর, যেখানে সিমোন নিজেও কয়েক রাত আগে এক দল দর্শকের সামনে নিজের শরীর বেচেছে? এমন কি সিমোন শেষে এক দালাল-রূপি মানুষের কাছ থেকে হাত পেতে চার শটাকা নিতেও দ্বিধা বোধ করেনি। না, তবুও তারেকের শাস্তি প্রাপ্য। কথাটা চিন্তা করতেই উপর দরজার ঘণ্টা বেজে উঠলো, অভি এসেছে। তারেকের শাস্তি সিমোন মনে মনে ঠিক করে ফেললো। তারেক এক পা আগে বাড়াতেই সিমোন তীক্ষ্ণ দৃষ্টিতে ভাইয়ের দিকে তাকালো।
- কোথায় যাচ্ছিস?
- দরজা
- তুই তো একটা দালাল। বোনকে বিক্রি করিস। তুই আর কষ্ট করে দরজা খুলবি কেন।
- আপা দ্যাখো, আই এ্যাম সো সরি। আমি ওর কাছ থেকে টাকা নিতাম না। আমি শুধু
- দালালি করতে চেয়েছিলি, দালালিই তুই করবি।
- যা, ওই আলমারিটার ভেতরে গিয়ে দাড়া।
- কেন? কী করছো তুমি আমি কিছুই বুঝতে পারছি না।
- তুই না আমাকে বেশ্যার মতো বেচতে চেয়েছিলি, তোর চোখের সামনে তোর মনের ইচ্ছা পূরণ হবে। তুই আলমারির ফাঁক দিয়ে দেখবি, দেখবি তোর ঠিকাদার মাগি ঠিক মতো কাজ করছি নাকি।
- পাগলামি
- পাগলামি? তুই আরেকটা কথা বললে আমি আম্মাকে সব বলে দেবো। যা, আলমারির ভেতরে।
তারেক অসহায়ের মতো ঘরের কোনের আলমারিটার দিকে এগিয়ে যেতে লাগলো। আলমারির পাল্লা কাঠের বাতা দিয়ে তৈরি, তার ফাঁক দিয়ে এই ঘরের সবই দেখা যায় পরিষ্কার ভাবে। তারেক হাতের কাপড় গুলো নামিয়ে রাখতে যাচ্ছিলো, এমন সময় সিমোন বলে উঠলো, ওগুলো রেখে কোথায় যাচ্ছিস, দালাল কোথাকার? বেশ্যা বোনকে দেখে যেন ব্রাটা একেবারে মালে ভর্তি হয়। তারেকের মনে একটা ক্ষীণ উত্তেজনা। বোনের কর্মকাণ্ড ও কিছুই বুঝতে পারছে না কিন্তু তবুও বোনের কথা শুনেই ওর বাঁড়া টাটাতে শুরু করলো। গত সপ্তাহে সিমোনের নিজের স্তনের মাঝে অভির বাঁড়া নিয়ে সেটাকে খেঁচে দিয়েছিলো, আজকে কি আবার আপা একই কাজ করবে? আবার দরজার ঘণ্টা বাজতেই, তারেক তাড়াতাড়ি আলমারির মধ্যে ঢুকে গেলো। দরজার ফাঁক দিয়ে দেখলো সিমোন সিঁড়ি বেয়ে ওপরে উঠে গেলো দরজা খুলতে।
 
অধ্যায় ৪ ভাই-বোনের শাস্তি (২/৩)
--KurtWag
 
অভি বুঝতে পারছে না এতো দেরি কেন হচ্ছে। প্রায় দশ মিনিট হতে চললো কিন্তু তারেকের কোনো খবর নেই। এই নিয়ে প্রায় চার বার বেল বাজিয়েছে। এবার তারেক দরজা না খুললে, অভি বাড়ি চলে যাবে। একটা নতুন গেম দেখার জন্য এতো অপেক্ষা করার কোনো মানে নেই। মাঝে মাঝে তারেকের সাথে সময় কাটাতে আসলে তারেকের সুন্দরী বড় বোন সিমোনকে দেখতে পারে অভি। সিমোন আপা কী সুন্দর দেখতে। উনার বুক গুলো যে কোনো পর্ন নায়িকার থেকে সুন্দর, ভরাট, কিন্তু কোনো ঝুল নেই, ওপরে মাঝারি আকারের গোলাপি বোঁটা। কিন্তু আজকে নাকি তারেক বাড়িতে একা। সুতরাং সিমোনকে দেখার কোনো সম্ভাবনাও নেই। অভি আরেকবার বেল টিপে, হাল ছেড়ে দিয়ে, পেছনে ঘুরতে লাগলো। এমন সময় দরজার তালা খোলার শব্দ হতেই অভি বলে উঠলো, কতক্ষণ ধরে বেল দি। কিন্তু যে দরজা খুলতে এসেছে তাকে দেখে অভির আর কথাটা শেষ করা হলো না। সিমোন দরজা খুলে হাসি মুখে অভিকে ভেতরে যেতে ইশারা করলো।
- তারেক একটু বাইরে গেছে। ওর আসতে দেরি হবে।
- , আমি তাহলে পরে
- না, না, তুমি কী একটা মুভি না
- নতুন গেম, জি,টি,এ-৫
- হ্যাঁ, হ্যাঁ, তাই তো, গেম টা নিচে থাকার কথা, তারেক বলেছে তুমি খেলা শুরু করতে পারো নিজে নিজেই।
- কিন্তু
- কিন্তু কিসের? আমিও দেখতে চাই তুমি কেমন করে গেম খেলো। নাকি আমার সাথে থাকতে তোমার বোর লাগবে?
- না, মানে
অভির কথা শেষ হবার আগেই সিমোন নিচে যাবার সিঁড়ির দিকে এগুতে শুরু করে দিলো। অভির আর কী করার, দরজাটা লাগিয়ে সিমোনের পেছন-পেছন অনুসরণ করলো সে। সিমোনের সাথে সে কখনও এতো গুলো কথা বলেনি। বোর তো দুরের কথা, সিমোনকে এতো কাছ থেকে দেখে, অভির মনে হচ্ছিলো এখনই ওর বীর্যপাত হয়ে যাবে। সিমোনের গা থেকে ভেসে আসছে দামি পারফিউমের সুবাস, ঠোটে লাল রঙ, গালে হালকা মেক-আপ, সব মিলে ওকে দারুণ দেখাচ্ছে। সিমোনের পরনে একটা সাদা ফুল হাতা শার্ট, শার্টের পাতলা কাপড়ের মধ্যে দিয়ে সিমোনের হালকা নীল বক্ষ-বন্ধনীর রেখা দেখা যাচ্ছে। বুক আর মাজার কাছে জামাটা এতোই টানটান যে অভির মনে হচ্ছিলো শার্টটা এখনই ছিঁড়ে সিমোনের শরীরটা বেরিয়ে পড়বে। নিচে সিমোন পরেছে একটা জীন্সের মিনি-স্কার্ট। সিমোনের লম্বা মসৃণ পা গুলোর যেন কোনো শেষ নেই। সিঁড়ি দিয়ে নিচে নামার সময় সিমোনের নিতম্বের দোল দেখতে থাকলো অভি এক ভাবে, ওর পুরুষাঙ্গ প্যান্টের মধ্যে ক্রমাগত গুঁতো মেরে চলেছে।
 
নিচের ঘরটাতে অভি আর তারেক অনেক সময় কাটিয়েছে কিন্তু এতোটা আগ্রহের সাথে অভি এই ঘরে আর কোনোদিন এসেছে বলে ওর মনে পড়ে না। বন্ধুর সুন্দরী বড় বোনের সাথে সময় কাটাতে পারবে সেটা ভেবেই অভির মন নেচে উঠছে, সাথে নেচে উঠছে ওর ধনও। ঘরে ঢুকেই সিমোন বললো, দাড়াও খুঁজে দেখি গেমটা কোথায় রেখে গেছে। সিমোন নিচু হয়ে টেবিলের ওপর ডিস্ক ঘাটতে শুরু করতেই অভির চোখ চলে গেলো জীন্সের মিনি-স্কার্টে ঢাকা সিমোনের শ্রোণিতে, কী সুন্দর বাতাবি লেবুর মতো ডাঁশা। স্কার্টটা একটু উঠে যাওয়াই নিতম্বের নিচ অংশ উঁকি দিচ্ছে। অভির মনে হলো আর একটু উঠলেই নিচের প্যানটি দেখা যাবে। কিন্তু সিমোন হাল ছেড়ে দিয়ে ওপরের শেল্ফ গুলো নেড়ে চেড়ে দেখতে শুরু করলো, সোজা হয়ে দাড়িয়ে নিজের বুকটা ঠেলে দিলো বাইরের দিকে। অভির প্যান্টের মধ্যে ওর লোওড়া টনটন করছে এখন। সিমোনের ভরাট মাইয়ের অনেকটাই অন্তর্বাসের ওপর দিয়ে উঁকি দিচ্ছে সাদা শার্টের পাতলা কাপড়ের ভেতর দিয়ে। শার্টের ওপর দিয়ে দেখা যাচ্ছে স্তনের মাঝের গভীর খাজটা।
 
মিনিট পাঁচেক পর সিমোন বললো, আমি কিছুতেই খুঁজে পাচ্ছি না, একটু পরে আবার খুঁজি, আমার এতো গরম লাগছে। ঘরটা তেমন গরম না, কিন্তু অভিরও সাংঘাতিক গরম লাগতে শুরু করেছে সিমোনের কর্মকাণ্ড দেখে। সিমোন অভির ঠিক সামনে এসে দাঁড়ালো, তাকালো অভির চোখের দিকে। অভি ৫লম্বা, সিমোন হয়তো ওর থেকে এক-আধ ইঞ্চি বেশিই হবে। এতো কাছ থেকে অভি সিমোনের দেহের উষ্ণতা অনুভব করতে পারছে। সিমোন অভির দিকে তাকিয়ে বললো, তোমার গরম লাগছে না? অভি ঢোক গিলে কোনো মতে বললো, একটু। অভিকে সোফার ডান দিকে বসতে ইশারা করে, সিমোন ওর পাশে বসলো। নিজের শার্টের ওপরের বোতামে হাত রেখে একটু হাসলো। অভি এক ভাবে তাকিয়ে আছে সিমোনের হাতের দিকে। সিমোন এবার একটা বোতাম খুলে দিতেই ওর ব্রাতে ঢাকা বুকটা ঠেলে শার্টের কাপড় একটু সরিয়ে দিলো। সিমোন আরো একটা বোতাম খুলতেই হালকা নীল বক্ষবন্ধনীর কাপড় বেরিয়ে এলো। সিমোনের বুকের মাঝের ভাজটা এখন উন্মুক্ত। অভির দম বন্ধ হয়ে আসছে।
 
অভির মুখোমুখি হওয়ার জন্যে ডানে ঘুরে বসতে গেলে, সিমোনের পরনের পরনের স্কার্টটা একটু উপরে উঠে গেলো। অভি এক ভাবে তাকিয়ে আছে সিমোনের চ্যাপটা উরুর দিকে। হঠাৎ অভি দেখতে পেলো হালকা নীল প্যানটির এক ঝলক, ওর বাঁড়াটা ওর প্যান্টের মধ্যে লাফিয়ে উঠতেই সিমোন একবার ওর প্যান্টের দিকে তাকালো, কিন্তু নিজের পরনের স্কার্টটা ঠিক না করে সোফায় আরাম করে হেলান দিয়ে আধ-সোয়া হয়ে অভিকে বললো, একটা গেম খেলবে? অভি কোনো মতে উত্তর দিলো, কী গেম? সিমোন চোখে মুখে একটা দুষ্টু হাসি নিয়ে বললো, তুমি আমাকে দেখালে, আমি তোমাকে দেখাবো।
- মা... মা... মানে?
- তোমার দশ ইঞ্চি বাঁড়াটা তুমি যদি আমাকে দেখাও, আমার প্যানটির ওপারে যা আছে ওটা তোমাকে দেখাবো। বলো, দেখতে চাও না?
অভি কোনো কথা না বলে নিজের পরনের প্যান্টটা খুলে মাটিতে ফেলে দিলো। বক্সারে হাত দিয়ে একটু ইতস্ততা করতে সিমোন বললো, লজ্জার কী আছে, তুমি তো আমাকে আগেও দেখিয়েছো। কথাটা বলে সিমোন একটু সামনে এগিয়ে এক টানে অভির বক্সারটা নামিয়ে দিতেই অভির লম্বা পুরুষাঙ্গ এক লাফে বেরিয়ে খাড়া হয়ে দাড়িয়ে পড়লো। সিমোনের জিভে পানি চলে আসলো লোভে, সে বাঁড়াটা নিজের মুখে চায়। অভি বললো, আপনার পালা। সিমোন আবার সোফায় হেলান দিলো। অভির চেখে প্রতীক্ষার ছাপ। সিমোন ওকে একটু অপেক্ষা করিয়ে স্কার্টটা ঠেলে ওপরে সরিয়ে প্যানটি টেনে নিচে নামাতে শুরু করলো, তারপর সেটা একেবারে খুলে অভির দিকে ছুড়ে দিলো। অভি এক ভাবে তাকিয়ে আছে সিমোনের ভোঁদার দিকে। অনেক দিন অভি কল্পনা করেছে বন্ধুর সুন্দরী বড় বোনের গোপন অঙ্গ দেখবে কিন্তু স্বপ্ন যে বাস্তব হবে তা সে কোনোদিন চিন্তাও করেনি। অভির বাঁড়ার আগায় এক ফোটা রস জমা হয়েছে। সিমোন নিজের গোলাপি গুদটা আঙুল দিয়ে ডলতে লাগলো। অভিও তাই দেখা দেখি নিজের পুরুষাঙ্গ নিজের হাতে ধরে আদর করতে লাগলো। অভির মনে হচ্ছিলো ওর বাঁড়া টাটিয়ে এখনই বীর্যপাত হয়ে যাবে। অভির বিরাট নুনু দেখে সিমোন নিজের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলছে, কিন্তু উত্তেজনার সব চেয়ে বড় কারণটা দাড়িয়ে আছে ঘরের আলমারির ভেতরে, ছোট ভাই তারেক আলমারির বাতার ফাঁক দিয়ে দেখছে বোনের বেশ্যা-পনা। সিমোনের সব কাপড় ছিঁড়ে ফেলতে ইচ্ছা করছে, ইচ্ছা করছে তারেক কে দেখিয়ে দেখিয়ে একটা সস্তা মাগির মতো অভির বাঁড়ায় চড়তে। সিমোনের বোঁটা গুলো শক্ত হতে শুরু করেছে।
 
অধ্যায় ৪ ভাই-বোনের শাস্তি (৩/৩)
--KurtWag
 
 
আলমারির ভেতর থেকে তারেক পরিষ্কার দেখতে পারছে সোফায় বসা সিমোনকে, সিমোনের গোলাপি গুদকে। তারেকের এক হাতে বোনের ৩৬ ডাবল ডি বক্ষবন্ধনী আর অন্য হাতে নিজের পুরুষাঙ্গ। আপা কেন এসব করছে তারেক জানে না, কিন্তু তারেকের মনে যে এক অন্য রকমের উত্তেজনার সৃষ্টি করছে সিমোনের এই আচরণ তা তারেক অস্বীকার করতে পারে না। তারেকের বাঁড়া এতোটা শক্ত আগে কোনো দিন হয়েছে বলো ওর মনে পড়ে না। আলমারির দিকে পিঠ ফিরে সোফায় বসে আছে তারেকের বন্ধু অভি, ওর হাতেও নিজের বাঁড়া। সিমোনের নারী অঙ্গের দিকে এক ভাবে তাকিয়ে, অভি নিজের ১০বাঁড়াটা ডলছে। সিমোন নিজের গুদ ডলছে এক হাত দিয়ে আর অন্য হাত দিয়ে কাপড়ের ওপর দিয়ে নিজের ভরাট মাই ডলছে।
 
অভি সুযোগ বুঝে সিমোনের দিকে একটু ঝুঁকে এক হাত দিয়ে সিমোনের শার্টের বাকি বোতাম গুলো খুলতে শুরু করতে, শার্টের কাপড় দুপাশে সরে গিয়ে, ব্রা-তে ঢাকা সিমোনের ভরাট মাইটা বেরিয়ে পড়লো। সিমোন নিজের গুদ ডলা বন্ধ করে, নিজের কাঁধ থেকে শার্টটা ফেলে দিয়ে, অন্তর্বাসের হুক খুলে দিতেই মাইয়ের ধাক্কায় ব্রাটা একটু নিচে নেমে এলো। তারেকের নুনু থেকে একটু রস বেরিয়ে এলো। তারেক আলমারির মধ্যে দাড়িয়ে বোনের কাঁচলি দিয়ে নিজের বাঁড়া ডলতে শুরু করলো। আলমারির বাইরে, সোফায় সিমোন নিজের বুক থেকে সব কাপড় সরিয়ে ভরাট মাই দুটো পালা করে হাত দিয়ে কচলাচ্ছে। সিমোনের মুখ উত্তেজনায় লাল হয়ে গেছে, সে সোফার ওপর শুয়ে অভিকে আঙুল দিয়ে নিজের ওপর শুয়ে পড়তে ইশারা করলো।
 
অভি নিজের পরনের গেঞ্জীটা খুলে খালি গায়ে সিমোনের ওপর শুয়ে পড়তেই, সিমোন এক হাত দিয়ে অভির পুরুষাঙ্গ ধরলো, তারপর নিজের গুদের মুখে সেটাকে ধরলো। অভি এর আগে কোনো নারীর গোপন অঙ্গের ছোঁয়া না পেলেও তার পুরুষাঙ্গ আপন মনেই সিমোনের টনটনে ভেজা গুদে ঠুকতে শুরু করলো। সে কী অপূর্ব অনুভূতি। সিমোনের গুদ অভির বাঁড়াটাকে শক্ত করে ধরেছে। অভির নুনু অর্ধেক ঢুকতেই সিমোন একটু চিৎকার করে উঠলো, এতো বড় বাঁড়া সিমোন আগে কখনও নিজের গুদে পোরেনি। অভি একটু ভয়ে দুরে সরে যেতে চেষ্টা করতেই নিজের অধোদেশে সিমোনের হাত অনুভব করলো। সিমোন একটু জোরেই অভিকে নিজের কাছে টেনে নিতে, অভির লেওড়ার আরো খানিকটা সিমোনের নরম ভোঁদায় হারিয়ে গেলো। সিমোনের এখন বেশ ব্যথা করছে, তবু সে এই সুযোগ ছাড়তে চায় না। অভি সিমোনের বোঁটায় মুখ লাগালো, একই সাথে সিমোনের মাজা শক্ত করে ধরে সিমোনের গুদ ঠাপাতে লাগলো।
 
সিমোন চিৎকার করছে বেশ জোরে জোরে। অভির প্রত্যেক ঠাপের সাথে সোফাটা নড়ছে, দুলছে সিমোনের ভরাট স্তন জোড়া। বোনকে অনেক বার নগ্ন কল্পনা করেছে তারেক, এমন কি গত সপ্তাহে জীবনে প্রথমবারের মতো আপার শরীর দেখার সুযোগও পেয়েছে সে, কিন্তু এখন আপার চোদন দেখে তারেকের অবস্থা শোচনীয়। সিমোন অকথ্য ভাষায় গালাগাল করছে, ফাক মি হার্ড, তোমার লম্বা বাঁড়া দিয়ে আমার গুদ চিরে ফেলো, চোদো আপাকে চোদো। কথাগুলো বলছে অভিকে কিন্তু সেগুলো যেন তারেকের উদ্দেশ্যেই বলা। অভিও কথা মতো নিজের শরীরের সমস্ত শক্তি দিয়ে তারেকের মডেল বোনের ভোঁদা ঠাপাচ্ছে। তারেক আর নিজেকে আটকে রাখতে পারলো না। তারেকের পুরুষাঙ্গ টাটিয়ে উঠলো, থকথকে বীর্য পড়তে লাগলো হাতে ধরা সিমোনের ব্রাতে। সুখে তারেকের চোখ বন্ধ হয়ে এলো।
 
তারেক চোখ খুলতেই আলমারির দরজার ফাঁক দিয়ে দেখলো সিমোন অভিকে সোফায় শুইয়ে দিয়েছে। অভির লম্বা পুরুষাঙ্গের আগাটা সিমোনের মুখের মধ্যে। সিমোন এক অপরিসীম খিদার সাথে মুখ আগে পিছে করে অভির বাঁড়া চুষছে কিন্তু সিমোন এক ভাবে তাকিয়ে আছে আলমারির দিকে, সিমোনের দৃষ্টি যেন বলছে, দ্যাখ দালাল, নিজের বোনের বেশ্যা-পনা দ্যাখ, দ্যাখ তোর বড় বোন কি করে তোর বন্ধুর বাঁড়া চাটে। এটা তারেকের শাস্তি হওয়ার কথা কিন্তু এই দৃশ্য দেখে লজ্জা হওয়া তো দুরের কথা উলটো তারেকের পুরুষাঙ্গ আবার শক্ত হতে শুরু করলো।
 
অভি এখন বেশ জোরে গোঙাচ্ছে, ওর বিশ্বাস হচ্ছে না তারেকের বড় বোন ওর পুরুষাঙ্গ থেকে নিজের নারী রস এই ভাবে চেটে খাচ্ছে। অভির মনে হতে লাগলো যেন আজকেই ওর জীবনের শ্রেষ্ঠ দিন, কি ভাগ্যে তারেক বোনকে বাড়িতে একা ফেলে বাইরে চলে গিয়েছে, অথচ ওদের থেকে মাত্র কয়েক হাত দুরে আলমারির মধ্যে দাড়িয়ে তারেক। সিমোনের ভরাট মাই গুলো লাফাচ্ছে, আর সিমোনের মুখ এক ভাবে চুষে চলেছে অভিকে। অভি আর ধরে রাখতে পারলো না, সিমোনের মুখ ভরে দিলো নিজের মালে। বীর্য ছুটে বের হওয়ার সাথে সাথে সিমোন সেটাকে চুষে গিলে ফেলে। কয়েক সেকেন্ড ধরে বন্ধুর বোনের মুখে মাল ফেলে, তারেক হাঁপাতে হাঁপাতে সোফায় শুয়ে পড়লো।
 
সিমোনের কাম বাসনা এখনও শেষ হয়নি, ভাইয়ের শিক্ষা আরো পাওনা। কিন্তু এমন সময় অভির মুঠো-ফোন বেজে উঠলো। অভি তাড়াতাড়ি হাঁপাতে হাঁপাতেই ফোন ধরলো, হ্যালো... মানে... আমি তারেকের বাসায়... ওহ এখনই?... আরিফ ভাইকে বলো না... ধুরও... আচ্ছা, আচ্ছা, আমি এখনই রওনা দিচ্ছি। ফোন রেখে সে সিমোনের দিকে তাকালো। সিমোনকে কাপড়ে দেখতে অপ্সরীর মতো লাগে। কিন্তু খালি গায়ে যেন সিমোন এক অন্য রূপ ধারণ করেছে, যেন স্বর্গের কোনো পরী নেমে এসেছে পৃথিবীতে, ভরাট টনটনে বুক ঘামে ভিজে আছে, গুদটা রসে চপচপ করছে আর বোঁটা গুলো হালকা শক্ত হয়ে আছে। অনেক অনিচ্ছা সর্তেও অভিকে বলতেই হলো কথাটা।
- সিমোন আপা.... আসলে খুব বাজে টাইমিং... আমাকে এখুনি বাড়ি যেতে হবে.... মা গাড়ি চায়।
- ফাক! কেবল তো মজা শুরু হচ্ছিলো। প্লীজ একটু থেকে যাও।
- বিশ্বাস করেন, আমার যেতে ইচ্ছা করছে না, কিন্তু....
- ঠিক আছে কিন্তু দুটো জিনিস প্রমিজ করো...
- কী?
- তারেক কিছু জানবে না...
- অফ কোর্স... আর...
- আমি যখন চাবো তুমি তোমার বাঁড়াটা নিয়ে আমাকে খেলতে দেবে।
- মা...মা... জী...
অভির বিশ্বাস হচ্ছিলো না এই মাত্র যা হয়েছে সেটাই শেষ না। সিমোনকে আবার চুদতে পাবে সে। নিজেকে এক রকম জোর করেই টেনে ঘরের বাইরে নিয়ে গেলো সে। সিমোন বসে থাকলো সোফার ওপরে, অভির মাকে সে চেনে না, কিন্তু অসময়ের ফোন করার জন্যে উনার ওপরে সিমোনের বেশ রাগ হচ্ছিলো।
 
বাইরের দরজা বন্ধ হতেই আলমারির দরজা খুলে বেরিয়ে এলো তারেক, পরনে শুধু একটা গেঞ্জি। সিমোনের চোখ সোজা চলে গেলো তারেকের হাতে ধরা কাঁচলিতে, সাদা থকথকে মালে ভরে আছে সেটা। ঘরের মধ্যে একটা উত্তেজনা। সিমোনের মন এখনও শান্ত হয়নি। বোনকে এভাবে খালি গায়ে সোফায় বসে থাকতে দেখে, তারেকের বাঁড়াটা টাটিয়ে উঠলো। সে এক-দুই পা করে এগিয়ে গেলো বোনের কাছে। সিমোনের পাশে যেতেই সিমোন তারেকের পুরুষাঙ্গটা নিজের মুখে পুরে নিলো। তারেকের চোখের দিকে এক ভাবে তাকিয়ে নিজের স্তন ডলতে ডলতে সে বাঁড়াটা চুষতে লাগলো। সিমোন কেন এটা করলো সে জানে না। ভাইয়ের সাথে দৈহিক সম্পর্ক এড়ানোর জন্যে সে নিজেকে কতটা নিচে নামিয়েছে, কিন্তু শেষ পর্যন্ত সেই ভাইয়ের যৌনাঙ্গ নিজের মুখে নিয়ে এই ভাবে চুষছে সে।
 
তারেকের শরীর অবশ হয়ে আসছে সুখে, কিন্তু বোনের মুখের নরম ছোঁয়া পেয়ে এখন ওর বাঁড়া একেবারে শক্ত হয়ে দাড়িয়ে আছে। সিমোনের থুতু তারেকের পুরুষাঙ্গ চুইয়ে পড়ছে। সিমোনের মুখের মধ্যে এক ফোটা কাম রস বেরুতে সিমোন নিজের মুখ থেকে তারেকের নুনুটা বের করে দিয়ে সোফার পাশে মাটিতে শুয়ে পড়লো। সিমোন দুই পা ফাঁক করে মাটিতে শুয়ে এক হাত দিয়ে নিজের বোঁটা টানতে লাগলো আর আরেক হাত দিয়ে ডলতে লাগলো নিজের গুদ। তার শরীরে এক অন্য রকম উত্তেজনা, গুদে এক রাক্ষসী খিদা, ভাইয়ের পুরুষাঙ্গের জন্য। তারেক বোনের দুই পায়ের ফাঁকে কার্পেটের ওপর হাঁটু গেড়ে বসলো, তারপর নিজের দুই হাত দিয়ে শক্ত করে ধরলো সিমোনের মাজা। সিমোনের মাজা একটু উঁচু করে নিজের পুরু মাঝারি বাঁড়াটা এক ধাক্কায় শক্ত করে পুরে দিলো সে।
 
সিমোনের ওপর তারেকের বেশ রাগ হচ্ছে। অভির সাথে এই আচরণের অর্থ কী? তারেক তো সিমোনের বক্ষবন্ধনী আসলে বিক্রি করেনি, তাহলে ওর এই শাস্তির কী প্রয়োজন? নিজের সব রাগ মিটিয়ে বোনের টানটান যৌন-গহ্বরে তারেক জোরে জোরে নিজের লেওড়া ঠেলতে আর বের করতে লাগলো। অভির বাঁড়া লম্বা হলেও তারেকের টা বেশ পুরু, প্রায় আরিফের সমান। সিমোনের মনে হতে লাগলো ওর নারী অঙ্গটা ছিঁড়ে যাচ্ছে। তারেকের বুকে একটা চড় দিয়ে সিমোন বললো, দালাল কোথাকার, বোনের দেহ বেচে মন ভরেনি, এখন নিজেই বোনকে চুদতে চাস, বাঞ্চত। তারেক এবার সিমোনের মাজা ছেড়ে, সিমোনের দুই হাত নিজের হাত দিয়ে শক্ত করে ধরলো। বোনের চোখের দিকে তাকিয়ে সে বললো, সত্যি তুমি চাও আমি থেমে যায়? দোষ কী সব আমার? তুমি তোমার মাই আমাদের দেখাওনি? তুমি অভির বাঁড়া খেঁচে দাওনি? আমি দালাল হলে আমার বোন-ও কম মাগি না। তুমি বললেই আমি তোমাকে চোদা বন্ধ করে দেবো... কই বলো?
 
সিমোনের মুখ থেকে আর কথা বেরুচ্ছে না, সে নিজেকে একটু উঁচু করে তারেকের ঠোটে ঠোট বসালো, তারপর নিজের জীব টা ভেতরে ঠেলে দিলো। তারেকের বড় বোনের জীব চুষতে, আপার রসে চপচপে গুদ সমানে চুদে চলেছে। এক অপূর্ব সুখের বন্যায় ভেসে যাচ্ছে তারেকের শরীর। সিমোন নিজের হাত ছাড়িয়ে তারেককে এক ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দিলো। তারপর নিজে উঠে বসে, ভাইয়ের মাজার দুপাশে দুই পা হাঁটু ভেঙে জিনের রসালো ভোঁদাটা গলিয়ে দিলো তারেকের বাঁড়ার ওপর। তারেক মাটিতে শুয়ে দুই হাত দিয়ে বোনের মাই কচলাতে লাগলো। সিমোন নিজের মাজা উঁচু-নিচু করে তারেককে চুদে চলেছে। সিমোনের গোলাপি বোঁটা গুলো শক্ত হয়ে আছে। ওর সোনালি হাইলাইট করা খয়েরি চুল গুলো বাতাসে লাফাচ্ছে। কতবার সিমোন কল্পনা করেছে তারেক ওকে দেখছে, ওর নগ্ন শরীরটা দেখে মাল ফেলছে, কিন্তু এখন যা হচ্ছে তা ঘোর বাস্তব, তারেকের পুরু বাঁড়াটা সিমোনের শরীরের ভেতর টনটন করছে।
 
হঠাৎ ওপর থেকে দরজা খোলার শব্দ এলো। মা-বাবা কেউ কি বাড়ি এসে গেলো। ওরা যদি নিচে এসে দুই ভাই-বোনকে এভাবে দেখে ফেলে? ওপর থেকে মায়ে গলা শোনা গেলো, তারেক? সিমোন? তোরা বাসায়? সিমোন নিজের ঠোটে একটা আঙুল দিয়ে তারেককে চুপ থাকতে ইশারা করলো। তারেক আপার মাজা শক্ত করে ধরে চোদা চালিয়ে গেলো। এ যেন এক নতুন উত্তেজনা। উপরের ঘরে মা বসে আছে আর নিচে তারেকের বাঁড়ায় চড়ে উপর-নিচ করছে সুন্দরী বড় বোন। তারেক নিজেকে আটকে রাখতে পারলো না আর। সিমোনের নারী অঙ্গের গভীরে তারেকের বীর্য ছুটে বেরুতে লাগলো। সিমোনের শরীর যেন সাড়া দিয়ে কেঁপে উঠলো। সিমোনের যৌনাঙ্গ স্রোতে ভেসে যাচ্ছে। সিমোন নিজেকে ধরে রাখতে না পেরে ধসে পড়লো ভাইয়ের বুকের ওপর। সিমোনের গুদের মধ্যে তারেকের বাঁড়াটা ছোট হতে শুরু করেছে, আর সেই সাথে ওদের যৌন রসে মিশ্রণ চুইয়ে কার্পেটে পড়ছে। উপরের ঘর থেকে মায়ের পায়ের শব্দ ভেসে আসছে।
 
সিমোন উঠে নিজের জামা কাপড় পরে নিতে লাগলো, তারপর পা টিপে সিঁড়ি দিয়ে ওপরে উঠে গেলো সে। তারেকের মাথাটা ওলট পালট হয়ে যাচ্ছে। অনেকবার বন্ধুদের মুখে বোনের শরীর-চেহারা সম্পর্কে অনেক মন্তব্য সে শুনেছে, কিন্তু নিজের ভাগ্য ওর এখন বিশ্বাস হচ্ছে না। সে কী আসলেই নিজের বোনের গুদ মালে ভরিয়েছে একটু আগে। তারেক কাপড় পরে এক তলায় উঠে দেখে সেখানে কেউ নেই। সিমোন নিশ্চয় মাকে এড়ানোর জন্যে বাইরে চলে গেছে। তারেক দুই তলায় উঠে গেলো নিজের ঘরে যাবার জন্যে, কিন্তু দুই তলায় উঠেই সে দেখলো মায়ের ঘরের দরজা একটু ফাঁক করা, ভেতর থেকে যেন গোঙানোর শব্দ আসছে। তারেকের খুব কৌতূহল হলো। সে পা টিপে টিপে এগিয়ে গেলো মা-বাবার ঘরের দিকে। দরজার ফাঁক দিয়ে উঁকি দিয়ে সে যা দেখলো তার জন্যে সে মটেও প্রস্তুত ছিলো না। মা বিছানায় শুয়ে আছে, পরনে অফিসের কাপড় কিন্তু শার্টের বোতাম খোলা, স্কার্টটা মাঝ-উরু পর্যন্ত ওঠানো। মায়ের একটা হাত মায়ের স্কার্টের নিচে। পা অন্য দিকে ফেরানে থাকলেও, মা চোখ বন্ধ করে স্কার্টের নিচে হাত দিয়ে কী করছে তা বুঝতে তারেকের দেরি হলো না। একটা দিন কি এর থেকে বেশি বিচিত্র হতে পারে? একটু আগে নিজের বোনকে চুদতে দেখেছে নিজের ছোট বেলার বন্ধু অভির সাথে, তারপর নিজেই বোনের যৌনাঙ্গ ভরিয়েছে কামরসে, আর এখন নিজের মাকে এই ভাবে হস্তমৈথুনে লিপ্ত দেখে তারেকের মনে হলো সে যেন এ সবই যেন একটা স্বপ্ন। কিন্তু ঠিক এই সময় মায়ের মুখ থেকে ভেসে এলো একটা ক্ষীণ শব্দ, ওহ তারেক!
[+] 1 user Likes pcirma's post
Like Reply
#8
অধ্যায় ৫ প্রজাপতির তিনটি ডানা
খণ্ড ১ সিমোন (১/৩)
--Kurtwag
 
যা একটা খেলা হিসাবে শুরু হয়েছিলো ছোট ভাই আর আর ভাইয়ের বন্ধুকে শিক্ষা দেবার জন্যে, এখন তা সিমোনের জীবনটা কে একেবারে ওলট-পালট করে দিয়েছে। এমন কি ছোট ভাই তারেকের সাথেও তার সম্পর্ক যেন ক্রমেই নষ্ট হয়ে যাচ্ছে, তারেক ওকে এড়িয়ে চলছে। খাবার টেবিলে দুজনের কথা বার্তায় এক কৃত্রিম ছোঁয়া। শত অনুতাপের মাঝেও সিমোন অস্বীকার করতে পারে না গত কয় দিনের ঘটনা তার যৌন জীবন কে পৌঁছে দিয়েছে এক নতুন পর্যায়ে। তবুও স্বাভাবিক জীবনে ফিরে যেতে চায় সে এখন। নতুন একটা বড় মডেলিং কন্ট্রাক্ট পাওয়াতে সেই পথ টা বেশ সহজও হয়ে উঠেছে। অনেক দিন আরিফের সঙ্গে ঠিক সময় কাটানো হয়নি সিমোনের। আজকেও দেখা হওয়ার কথা ছিলো না কিন্তু ফটোগ্রাফার গ্রেগের শরীর খারাপ হওয়ায় আজকের শুটিংটা বাতিল হয়ে গেলো। সিমোনের মনে হতে লাগলো ঠিক হ্যালোউইনের সন্ধ্যায় হঠাৎ শুটিং বাতিল হয়ে যাওয়াটা যেন ভাগ্যের ইঙ্গিত, আজ নিজের প্রেমিকের সাথে সময় কাটাতেই হবে।
 
হঠাৎ আরিফের বাড়ি গিয়ে ওকে চমকে দিলে দারুণ হয়, ভেবে নিলো সিমোন। আরিফদের বাড়ি পৌঁছে বাড়ির ফটক খোলা পেয়ে সিমোন মনে মনে আরো আশ্বস্ত হলো যে ভাগ্যই ওকে এগিয়ে নিয়ে চলেছে স্বাভাবিক জীবনের দিকে। আজকেই কি সিমোনের অগম্য-গমনের ইতি? নিঃশব্দে দরজা খুলে ঘরের ভেতরে ঢুকে গেলো সিমোন। বাড়ি নিস্তব্ধ, ওপর তলায় কেউ আছে বলে মনে হয় না। বিকেলের আবছা আলোয় সব যেন ঘুটঘুটে অন্ধকার, শুধু একেবারে পেছনে বসার ঘর থেকে আসছে একটা আবছা আলো, খুব কান পাতলে শোনা যাচ্ছে ক্ষীণ একটা শব্দ সেই একই দিক থেকে। সিমোন পা টিপে এগিয়ে গেলো বসার ঘরের দিকে। ক্রমেই অস্পষ্ট শব্দটার মধ্যে পরিষ্কার একটা গোঙানি আর জোরালো নিশ্বাস শোনা যেতে লাগলো।
 
ঘরে সামান্য উঁকি দিতেই সিমোনের হাত-পা ঠাণ্ডা হয়ে এলো। সিমোনের মনে হচ্ছিলো সে কথা বলতে ভুলে গেছে। মাত্র কয়েক হাত দুরে বসে আছে আরিফ, যার বুকে নিজেকে তুলে দিতেই সিমোন এখানে এসেছিলো। কিন্তু আরিফের কোলে শুধু যে আরেকটা মেয়ে বসে আছে তাই না, যে বসে আছে সে আর কেউ না, স্বয়ং আরিফের মা! মায়ের পশ্চাৎ গহ্বরে ঠাই পেয়েছে আরিফের বাঁড়াটা আর যোনি ভরে রেখেছে অন্য একটা ছেলের গোপন অঙ্গ। দুজন ২০-২১ বছরের ছেলে নিজেদের শরীরের সমস্ত শক্তি দিয়ে ঠাপাচ্ছে হেনা আনটির দুই ছিদ্র, আর উনি যৌন সুখে গুঙিয়ে চলেছেন।
 
সিমোন এক ভাবে দেখছে আরিফের পুরু বাঁড়াটা কি ভাবে ওর মায়ের পোঁদে ঢুকছে আর বেরুচ্ছে, কী বীভৎস এই দৃশ্য। সিমোনের মনে হলো ও বমি করে ফেলবে, মনে হলো ছোট ভাইয়ের সাথে নিজের সম্পর্ককে এক তৃতীয় ব্যক্তির দৃষ্টি থেকে দেখতে পাচ্ছে সে। তারেকের সাথে সিমোনের দৈহিক মিলনও কি এরকম বীভৎস, নোংরা? সিমোনের নিজেকে ঘৃণা হওয়া উচিত কিন্তু সেরকম কিছুই সিমোন বোধ করছে না সে, বরং সিমোনের মনে হচ্ছে সে এক বিরাট প্রতারণার শিকার। সিমোন ভেবেছিলো আরিফের হাতে নিজের শরীর তুলে দিয়ে সে বিদায় জানাবে অগম্যাগামীর জীবন কে, ভাগ্যও পদে পদে সিমোনের সহায়তা করেছে। কিন্তু কোনো বৃহৎ শক্তি যেন সিমোনকে এত দুর নিয়ে সেই আশা ভেঙে দিতে চায়। সিমোনের চোখ গুলো পানি তে ভরে আসছে।
 
সিমোন ঘুরে ফিরে যেতে লাগলো বাড়ির বাইরে। করিডোর পার হতে যেন এক অনন্ত কাল লাগলো তার। বাড়ির দরজাটা বন্ধ করতেই, সিমোনের মনে হলো যদি অস্বাভাবিকের দোনো দাঁড়িপাল্লা থেকে থাকে, মা-ছেলের সম্পর্ক ভাই-বোনের অজাচারের থেকে সেই পাল্লায় ভারি না হলেও সমান নিশ্চয়, তাই নয় কি? আর স্বাভাবিক-অস্বাভাবিকের বিচারকই বা কে? সিমোন মায়ের কাছ থেকে শুনেছে পাকিস্তান সহ পৃথিবীর অনেক দেশে অহরহ খালাতো বা চাচাতো ভাই-বোনের বিয়ে হয় অথচ পশ্চিমা বিশ্বে সেই কথা উচ্চারণ করলেও মানুষ ইন্সেস্টবা ইন-ব্রিডিংবলে নাক সিটকবে। সিমোনের আজকে এখানে এই সময়ে আসাটা কি পুরোপুরি কাকতালীয়, নাকি ভাগ্যের নির্দেশনা বুঝতে কি ভুল করেছে সিমোন? এই সবই কি ভাগ্যের শিক্ষা যে স্বাভাবিকতা একটি আপেক্ষিক মাপকাঠি? কারো না কারো দৃষ্টিকোণ থেকে দেখলে আমরা প্রত্যেকেই অস্বাভাবিক!
 
গাড়িতে বসতেই সিমোনের চোখের সামনে ভাসতে লাগলো একটু আগে দেখা দৃশ্য গুলো, চুলে দুই বেণী করা আরিফের মা, হেনা আনটি, আরিফের পুরু বাঁড়া নিজের পোঁদে ভরে, নিজের গুদ আরিফের কোনো বন্ধুকে দিয়ে চুদাচ্ছে। উনার বিরাট মাই গুলো লাফাচ্ছে ঠাপের তালে তালে। কিন্তু ক্রমেই যেন এই অজাচার মিলনের দৃশ্য কল্পনা করে সিমোনের মনে জেগে উঠছে এক সুপ্ত উত্তেজনা। হেনা আনটির মাই গুলো যে এতো বিরাট সেটা কাপড়ের ওপর দিয়ে বোঝা যায় না। সিমোনের ভরাট স্তনজোড়া অনেকেরই হস্তমৈথুনের খোরাক, তবুও এক রকম হিংসা অনুভব না করে পারলো না সিমোন। সিমোনের স্তনাগ্র গুলো দাড়িয়ে উঠছে ওর কাপড়ের নিচে, নারী অঙ্গে খেলে যাচ্ছে তড়িৎ। নিজের অজান্তেই সিমোনের হাত চলে যেতে লাগলো ওর পায়ের মাঝে। কী হবে নিজের মনের চাহিদাকে অস্বীকার করে? সিমোন আর কিছু ভাবতে পারছে না। ওর মাথায় একটা ছবিই ভাসছে, শুধু স্টকিংস পরা হেনা আনটি, আর উনার শরীরের দুই গোপন গর্তে দুটো পুরু বাঁড়া, যার একটা উনার নিজের ছেলের। সিমোন আর কিছু চিন্তা না করে, গাড়ি স্টার্ট দিলো, বাড়ি যেতে হবে।
 
অধ্যায় ৫ প্রজাপতির তিনটি ডানা
খণ্ড ১ সিমোন (২/৩)
--Kurtwag
 
মা বাড়িতে নেই বলে মনে হলো, মায়ের বান্ধবীদের হ্যালোউইনের পার্টি থাকার কথা। বাবা এই সময় বাড়ি থাকে না। তারেকের-ও কোনো সাড়া শব্দ নেই, নিশ্চয় নিচের বেজমেন্টের ঘরে। সিঁড়ি দিয়ে নিচে নামতেই সিমোন দেখলো ঠিক তাই, নিচের ঘরে অভির সাথে বসে ছোট ভাই আড্ডা দিচ্ছে। সিমোনকে দেখে ওদের কথা বন্ধ হয়ে গেলো, ওরা তাকিয়ে থাকলো সিমোনের দিকে এক ভাবে। সিমোন তারেকের দিকে হেসে বললো, তোদের কোনো হ্যালোউইনের প্ল্যান নেই?
- মা...মানে... না।
- কী বলিস? মেয়েদের কস্টিউমে দেখতে তোদের ভালো লাগে না?
তারেক-অভি হা করে তাকিয়ে থাকলো যেন ওরা কথার কিছুই বুঝতে পারছে না।
- হ্যাম্পার থেকে মায়ের ব্রা চুরি না করে একটা-দুটো পার্টিতে যাওয়া শুরু কর।
- তোমার কোনো প্ল্যান নেই?
- ছিলো না, আমার তো আজকে শুটিং ছিলো... কিন্তু....
- কিন্তু কী?
- একটু আগে একটা প্ল্যান মাথায় এসেছে। আচ্ছা তোরা দাড়া, আমার একটা কস্টিউম তোদের দেখাই।
কথাটা বলেই সিমোন এক দৌড়ে উপরে চলে গেলো। অভি-ই প্রথম কথা বললো, আমি চলে যাবো? তোর বোনের আচরণ একটু ...
- একটু থাক, আমার কাছেও আপার কথা বার্তা একটু কেমন যেন লাগছে।
- তুই না বললি আরিফ ভাইয়ের বাসায় গিয়েছিলো?
- আমিও তো তাই ভাবলাম। কিন্তু তা হলে তো এতো তাড়াতাড়ি বাড়ি ফিরে আসতো না। তুই একটু থাক।
 
বেশ কয়েক মিনিট পেরিয়ে গেলো। অভি না পেরে বললো, না, তুই থাক, আমি গেলাম। এই গ্যানজামে আমি জড়াতে চাই না। এমন সময় সিঁড়িতে পায়ের আওয়াজ শুনে দুই বন্ধু এক সাথে সেদিকে তাকালো। সিমোনের পরনের পোশাক দেখে ওদের দুজনেরই চোখ প্রায় কপালে উঠে যাওয়ার দশা। সিমোনের গায়ে একটা নীল রঙের হাতা সহ ব্রা টপ। প্রায় পুরো কাঁধই আগলা, সিমোনের ভরাট মাই গুলো মনে হচ্ছিলো উপচে বেরিয়ে আসবে, মাঝের ভাজটাও পরিষ্কার বেরিয়ে আছে। সিমোনের চ্যাপটা মাজা আর পেট পুরোই আগলা। নিচে সিমোন পরেছে ফিনফিনে স্বচ্ছ কাপড়ের হারেম প্যান্ট। পাতলা কাপড়ের মধ্যে দিয়ে দেখা যাচ্ছে সিমোনের অপূর্ব সুন্দর মসৃণ পা গুলো, দেখা যাচ্ছে ভেতরের চকচকে নীল রঙের প্যন্টিটা। সিমোনের মাথায় একটা নীল ব্যান্ড পরা, আর পায়ে পাতলা চটি। সব মিলিয়ে যে রাজকুমারী জ্যাসমিনের পোশাক সেটা বুঝতে কোনোই কষ্ট হচ্ছে না। অভির পুরুষাঙ্গ ওর হাফ প্যান্টের মধ্যে একটা গুঁতো মারলো।
 
সিমোন ওদের ঠিক সামনে এসে একবার ঘুরে নিজের পেছনটা ওদের দেখালো। সিমোনের বাতাবি লেবুর মত নিতম্ব স্বচ্ছ প্যান্টের কাপড়ের মধ্যে দিয়ে ভালোই দেখা যায়। সিমোন এবার অভির একেবারে গায়ের কাছে গিয়ে অভির সাথে নিজের শরীর ঠেলে দিয়ে বললো, কী অভি? কেমন লাগে? অভি কোনো রকমে মুখ দিয়ে একটা শব্দ বের করলো। সিমোনের গা থেকে ভেসে আসছে সুন্দর সুবাস। অভির বুকের সাথে লেগে আছে বন্ধুর বড় বোনের অপূর্ব স্তন জোড়া, দুজনের শরীরের মাঝে মাত্র কয়েক পরত পাতলা কাপড়। সিমোনের গাড় খয়েরি চুল গুলোতে হালকা সোনালী হাইলাইট করা, ঠোটে মাখা গোলাপি রঙ, ওর হালকা বাদামি মসৃণ তক উত্তেজনায় একটু লালচে হতে শুরু করেছে। সিমোন অভির প্যান্টের তাঁবুর ওপর হাত রাখতেই, ওর মনে হলো ওর বাঁড়া ফেটে এখনই বীর্যপাত হয়ে যাবে। সিমোন একটু হেসে বললো, তোমার খুব খারাপ লাগছে বলে তো মনে হয় না।
 
তারেক কে সিমোন অভির পাশে এসে দাড়াতে ইশারা করতে, তারেক একটু আপত্তি করতে গিয়েও কিছু না বলে কাছে এসে দাঁড়ালো। সিমোন অভিকে বললো তোমার জ্যাসমিন কে ভালো লাগে?
- জ... জী...
- কখনও জ্যাসমিনের কথা ভেবে... ম্যাস্টারবেট করেছো?
- না... মানে...
- কী? বলো?
- এক-দুবার...
- কী কল্পনা করেছিলে?
প্যান্টে ঢাকা অভির ধনে সিমোনের হাতের চাপ অনুভব করলো সে। প্যান্টের ওপর দিয়েই সিমোন অভির বাঁড়া একটু একটু করে ওপর-নিচ করতে লাগলো।
- যে.... যে...
- যে কী? জ্যাসমিন তোমাকে হ্যান্ড-জব দিচ্ছে?
- না....
- তাহলে...
- ওর ... মুখে....
অভির কথা শেষ হওয়ার আগেই সিমোন অভির প্যান্টের মধ্যে নিজের হাত পুরে দিলো। তারেক হা করে দেখছে বোনের কর্মকাণ্ড। অভির ১০লম্বা বাঁড়াটা বের করে সিমোন একবার সেটাকে দেখলো, তারপর অভিকে ধাক্কা দিয়ে সোফায় ফেলে দিয়ে অভির সামনে হাঁটু গেড়ে বসে পড়লো সে। অভি এক ভাবে দেখছে সিমোনের বুকের ভাজটা। বুকের ওপরের খানিকটাও উঁকি দিচ্ছে। সিমোন অভির দিকে তাকিয় অভির লম্বা পুরুষাঙ্গের আগায় একটা চুমু দিলো, তারপর জীবের ডগা দিয়ে একটু একটু করে চাটতে লাগলো। এরপর বামে ঘুরে পাশে দাড়িয়ে থাকা ছোট ভাইয়ের প্যান্টটা এক টানে নিচে নামিয়ে দিতেই তারেকের ৬মোটা ধন প্রায় লাফিয়ে উঠলো সিমোনের মুখের সামনে। সিমোন আর সহ্য না করতে পেরে ঝাঁপিয়ে পড়লো ভায়ের বাঁড়ার ওপর। জীবনের সব তৃষ্ণা মিটিয়ে চুষতে লাগলো সে, আর এক হাত দিয়ে ডলতে লাগলো অভির বিরাট পুরুষাঙ্গ। দুই ১৮-১৯ বছরের ছেলেই হালকা হালকা গোঙাতে লাগলো। বন্ধুর সামনে দাড়িয়ে নিজের বোনকে দিয়ে নিজের বাঁড়া চোষাচ্ছে, সেটা ভেবেই তারেকের দেহে যেন বয়ে চলেছে বিদ্যুৎ। সিমোন এবার অভির বাঁড়াটা নিজের মুখে পুরে নিলো।
 
এভাবে পালা করে অভি আর তারেকের নুনু চুষতে চুষতে সিমোনের বোঁটা শক্ত হয়ে এলো। পাতলা ব্রা টপের কাপড়ের মধ্যে দিয়ে পরিষ্কার দেখা যাচ্ছে সিমোনের স্তনাগ্রের ছাপ। অভি একটু সামনে ঝুঁকে ব্রা টপ টা টেনে নিচে নামাতে শুরু করলো। তারেকের রাগ হচ্ছিলো বন্ধুর কাজ দেখে কিন্তু সিমোনের সুন্দর টনটনে মাই গুলো দেখার স্বাদ তার মনেও খুব প্রবল। টপ একটু নিচে নামতে, সিমোনের ৩৬ ডাবল ডি মাই গুলো এক রকম ঠেলেই সেটাকে পুরো নামিয়ে দিয়ে বেরিয়ে এলো দুই ক্ষুধার্ত যুবকের সামনে। রসালো স্তনের ওপর গোলাপি বোঁটা গুলো যেন পাকা করমচার মতো দাড়িয়ে আছে। তারেক বোনকে মাটিতে ফেলে বোনের ভরাট দেহের ওপর ঝাঁপিয়ে পড়লো, মুখ বসালো সিমোনের ডান বৃন্তে। অভিও বন্ধুকে অনুসরণ করে সোফা থেকে নেমে সিমোন আপার অন্য মাইয়ের ওপর হামলা করলো। দুজন যেন ছিঁড়ে ফেলবে সিমোনের টলটলে শরীরটাকে। সিমোন চোখ বন্ধ করে ভোগ করতে লাগলো দুজনের মুখের ছোঁয়া, ওরা একবার চোষে, তো একবার শক্ত করে কামড়ে ধরে সিমোনের স্তনাগ্র। সিমোনের গুদে এক চিনচিনে অনুভূতি, কিন্তু সে আরো পুরুষাঙ্গের স্বাদ চায়, সে অভিকে ইশারা করলো নিজের মুখের সামনে আসার জন্যে।
 
সিমোনের মাথার দুই পাশে নিজে পা ভাজ করে অভি নিজের বাঁড়া পুরে দিলো সিমোনের মুখে। সিমোন নিজের মাথা একটু উঁচু করে অভির বাঁড়া এক খিদা নিয়ে চুষতে লাগলো। এদিকে তারেক সিমোনের আলগা বুক ভোগ করছে যেন সে পেয়েছে স্বর্গের কোনো দেবীকে। সিমোনের পেটের ওপর জড়ো হয়ে আছে তার ব্রা টপ, চওড়া কাঁধ টা আগলা, আগলা সিমোনের চ্যাপটা মাজা, পরনের স্বচ্ছ প্যান্টের মধ্যে দিয়ে উঁকি দিচ্ছে সিমোনের লম্বা মসৃণ পা গুলো। তারেককে যেন টানছে প্যান্টিতে ঢাকা সিমোনের গোপন অঙ্গ। প্রথমেই সে বোনের বুকের টপটা এক ঠানে খুলে পাশে ফেলে দিলো, তারপর বোনের মাজায় চুমু খেতে খেতে বোনের পরনের হারেম প্যান্ট টেনে নামাতে শুরু করলো তারেক।
 
অধ্যায় ৫ প্রজাপতির তিনটি ডানা
খণ্ড ১ সিমোন (৩/৩)
--Kurtwag
 
অভির সামনে বোনের সাথে দৈহিক মিলনের ঝুঁকিটা সে জানে কিন্তু ওর দেহকে চালাচ্ছে ওর পুরুষাঙ্গ, আর কিছু ভাববার সময় তারেকের নেই। সে এক পাশবিক শক্তি তে সিমোনের স্বচ্ছ কাপড়ের হারেম প্যান্ট প্রায় ছিঁড়েই ফেললো সিমোনের দেহ থেকে। তারপর সিমোনের প্যানটির ওপর দিয়ে বেস কয়েকটা চুমু দিয়ে আস্তে আস্তে বন্ধুর সামনে বোনকে একেবারে ন্যাংটা করে ফেললো তারেক। তারেকের সিমোনের গুদে বসালো নিজের মুখ। কী অপূর্ব ঘ্রাণ, সে যেন পাগল হয়ে যাবে। সিমোনের গুদ ক্রমেই আরো ভিজে উঠছে, তারেক নিজের জীবে পাচ্ছে বোনের নারী রসের স্বাদ। এমন সময় সিমোন নিজের মুখ দিয়ে অভির বাঁড়া এমন করে চুষে ধরলো, অভি আর ধরে রাখতে পারলো না, অভির মুখ থেকে বেরিয়ে এলো, ওহ সিমোন আপা, আর সিমোনের মুখ ভরিয়ে দিলো সে নিজের কাম রসে, তবু সিমোন চুষেই চলেছে। সিমোন যেন আছে এক ঘোরের মধ্যে।
 
তারেক এবার মাটিতে শুয়ে থাকা বোনের দুই পায়ের মাঝে হাঁটু গেড়ে বসে বনের মাজা একটু উঁচু করে নিজের পুরু মাঝারি নুনুটা ভরতে শুরু করলো বোনের নরম যৌন গহ্বরে। তারেকের বাঁড়াটাকে কামড়ে ধরলে সিমোনের ভেজা ভোঁদাটা। তারেক তবুও জোরে জোরে চুদতে লাগলো বোনের গুদ। অভি উঠে পাশের সোফায় বসে পড়লো, অভি যে ওদেরকে দেখছে সেটা ভাবতেই যেন ওর বাঁড়া আরো টাটিয়ে উঠলো। তারেক অবাক হয়ে দেখলো এর মধ্যেই অভির বাঁড়া আবার শক্ত হতে শুরু করেছে। তারেক এবার বোনের ওপর শুয়ে বোনের গোলাপি রঙে ঢাকা ঠোটে নিজের ঠোট বসালো, আর সিমোনের মাজা শক্ত করে ধরে চালিয়ে গেলো ঠাপানো। সিমোন এখন বেশ জোরে জোরে গোঙাচ্ছে। সিমোন এক খিদার সাথে তারেকের জীব চুষতে লাগলো। তারেকের মনে হচ্ছিলো ওর যে কোনো মুহূর্তে বীর্যপাত হয়ে যাবে, কিন্তু সে ধরে রাখলো অনেক কষ্টে। অভি এক ভাবে দেখছে বন্ধু আর বন্ধুর বোনের এই অজাচারের দৃশ্য। অনেক দিন সিমোন আপার দেহটাকে সে নগ্ন কল্পনা করেছে, চিন্তা করেছে তারেকের ভাগ্যটা কী খারাপ, পৃথিবীর শ্রেষ্ঠ সুন্দরীদের এক জন তারেকের আপন বোন, সেদিকে তাকানোও তারেকের পাপ, কিন্তু আজকে মনে হচ্ছে তারেক-ই আসলে প্রকৃত ভাগ্যবান।
 
সিমোনের চোখে এখনও ভাসছে আরিফের মায়ের কাম-লীলার সেই চিত্র, হেনা আনটির দুই ছিদ্রে দুটো পুরু বাঁড়া। আরিফের মা যা অনুভব করছিলো সিমোন যেন তাই অনুভব করতে চায়। সিমোন তারেক কে ঠেলে সরিয়ে নিজে দাড়িয়ে পড়লো, তারপর সে সোফায় বসে থাকা অভির দিকে পিঠ ফিরে বসে পড়লো অভির কোলে, সিমোনের পাছার ফাঁকে অভির লম্বা বাঁড়াটা টাটাচ্ছে। নিজের পায়ে জোর দিয়ে নিজেকে একটু উঁচু করে, সিমোন এক হাতে একটু থুতু মাখিয়ে অভির পুরুষাঙ্গটা ভিজিয়ে নিলো, তারপর নিজের গাঁড়ের মুখে অভির বাঁড়াটা ধরে সেটাকে একটু একটু করে ভেতরে ঠেলতে লাগলো। অভির নিজের ভাগ্য বিশ্বাস হচ্ছিলো না। তারেকের মডেল বোনের পশ্চাৎ দোয়ারে প্রবেশ করবে নিজের নুনু, সেটা অভি কোনো দিন কল্পনাও করেনি কিন্তু আজ সেটা একটা বাস্তবতা। সিমোনের পোঁদে অভির ১০বাঁড়াটা বেশ ব্যথা দিচ্ছে, তবুও সিমোন তারেকের পুরুষাঙ্গটা নিজের গুদে পুরতে ইশারা করলো। তারেকের বাঁড়াটা একটু ভেতরে ঢুকতেই সিমোন বেশ জোরে চিৎকার করে উঠলো।
 
একই সাথে তারেক আর অভি সিমোনের দুই ছিদ্রে নিজের ধন ঠাপাতে শুরু করলো। সিমোনের মনে হচ্ছিলো ওর শরীরটা ছিঁড়ে যাবে। সিমোন এক হাত দিয়ে নিজের ৩৬ ডাবল ডি মাই ডলতে লাগলো। সিমোনের গুদ-পোঁদে বেশ ব্যথা করছে, আবার একই সাথে যেন বয়ে যাচ্ছে এক যৌন আনন্দের জোয়ার। সিমোন চিৎকার করে দুজন কে উৎসাহ দিতে লাগলো, চোদ তারেক, বোনের গুদ চোদ, তোর বোন একটা মাগি, বন্ধুকে সঙ্গে নিয়ে বোনের দেহ ভোগ কর। অভি, তোমার বাঁড়াটা এতো লম্বা, চুদে আমার গোয়া ব্যথা করে দাও। এ ভাবে বেশ কিছুক্ষণ চোদার পর, সিমোন দুজন কে জাইগা অদল বদল করতে বললো। ভাইয়ের সাথে আজকে সে গুহ্য মৈথুন চাই-ই চাই।
 
অভি নিজের শার্টটা খুলে শুয়ে পড়লো সোফার ওপর। সিমোন হামা-গুড়ি দিয়ে অভির ওপর শুয়ে ওর বিরাট বাঁড়াটা নিজের গুদে পুরে নিলো। তারেক সোফায় উঠে সিমোনের পেছনে হাঁটু গেড়ে দাড়াতেই সিমোনের পেছনে একটা টোকা মারলো তারেকের শক্ত বাঁড়াটা। সিমোন নিজের হাত দিয়ে তারেকের পুরুষাঙ্গ ঠেলে ভরে দিতে শুরু করলো নিজের নিষিদ্ধ ছিদ্রে। এ যেন এক স্বর্গীয় অনুভূতি, ভাইয়ের পুরু ধন সিমোনের দেহের সব গর্তে পুরেছে সিমোন। সিমোন অভির ঠোটে চুমু দিতেই অভি সিমোনের গুদ জোরে জোরে চুদতে শুরু করলো, তারেকও বোনের পোঁদের স্বাদ পেয়ে যেন পাগল হয়ে গেলো। সিমোনের ভরাট মাই গুলো অভির বুকের সাথে ঘসা খাচ্ছে। সিমোনের গুদ এখন রসে চপচপ করছে। একটু আগে মাল পড়লেও অভি আর নিজেকে সামলাতে পারলো না, থকথকে রসে সিমোনের গুদ ভরে দিলো সে। অভি সিমোনের গুদ থেকে নিজের পুরুষাঙ্গ সরিয়ে নিতেই সিমোন অভির বুকের ওপর শুয়ে পড়ে নিজের পাছা তারেকের দিকে ঠেলে দিলো। তারেক বোনের বাতাবি লেবুর মতো নিতম্বে হাত রেখে সিমোনের পোঁদ মারতে লাগলো দেহের সব শক্তি দিয়ে। এক পর্যায়ে সিমোনের সারা দেহে তরঙ্গ খেলে গেলো, সিমোনের দেহ কেঁপে উঠলো, গুদ ভরে উঠলো রসে। সিমোন হাঁপাতে হাঁপাতে তারেকের বাঁড়াটা নিজের গাঁড় থেকে বের করে নিজের ভোঁদায় পুরে দিলো।
 
সিমোনের নারী অঙ্গ অভির বীজ আর সিমোনের যৌন রসে মিলে চ্যাটচ্যাট করছে। তারেকের সারা জীবন ধারনা ছিলো অন্য কারো বীজ ঢালা গুদে নিজের পুরুষাঙ্গ ভরতে ওর গা ঘিন-ঘিন করবে, কিন্তু এখন যেন হলো তার উলটো। বোনের গুদে বাঁড়া পুরতেই, উত্তেজনায় তারেকের পুরুষাঙ্গ লাফিয়ে উঠলো। কয়েক মুহূর্তের মধ্যেই ছুটে বেরুতে শুরু করলো থকথকে কামরস। এত বীজ তারেক আর কোনো দিন ফেলেছে বলে ওর মনে পড়ে না, যেন শরীরের সব শক্তি বেরিয়ে গেলো। তারেক আর না পেরে সোফায় বসে পড়লো। পাশেই তারেকের বন্ধুর গায়ের ওপর শুয়ে আছে তারেকের মডেল বোন, বোনের গায়ে একটা কাপড়-ও নেই, শুধু মাথার নীল ব্যান্ডটা এখনও জাইগায় আছে। বোনের গুদ থেকে চুইয়ে পড়ছে অভি-তারেকের রস-ককটেল। সিমোনের গায়ে ঘাম চকচক করছে। সিমোনের গোল টলটলে নিতম্ব উত্তেজনায় লাল হয়ে গেছে।
 
সিমোন উঠে দুজনের মাঝে বসে নিজের গুদে একটা আঙুল পুরে দিলো। তারপর খানিকটা বীজ বের করে নিজের মুখে পুরে নিলো একেবারে পেশাদার মাগির মতো করে। অভির দিকে তাকিয়ে চোখ টিপে বললো, পাম্পকিন পাইয়ের থেকে ক্রিম পাই অনেক ভালো বিশেষ করে যদি মিক্সড ক্রিম হয়, কিন্তু ছিঃ প্রিন্সেস জ্যাসমিনকে নিয়ে তোমরা এই সব কল্পনা করো? অভি শুধু একটু লাজুক ভাবে হাসলো, সিমোন এই মাত্র নিজের ভাইয়ের সাথে যা করলো সেটা এখনও অভির বিশ্বাস হচ্ছে না। তার উপর অভি নিজেই এই অজাচারে অংশ নিয়েছে। সিমোন আর কিছু না বলে সোফা থেকে উঠতে শুরু করলো, সিমোনকে দেখে মনে হলো ওর বেশ কষ্ট হচ্ছে। তারেক ভ্রু কুচকে জিজ্ঞেস করলো, আপা, ঠিক আছো?
- হ্যাঁ, তোদের ধক আছে, আমার মনে হচ্ছে দুই জন না, পুরো ফুটবল টীম মিলে আমার গোয়া মেরেছে।
 
সিমোন নিচে ঝুঁকে মাটি থেকে নিজের কাপড় তুলতে যাচ্ছিলো, কিন্তু তারেক তাড়াতাড়ি উঠে কাপড় গুলো জড়ো করে সিমোনের হাতে তুলে দিতে সিমোন অভির দিকে তাকিয়ে চোখে একটু দুষ্টুমি নিয়ে বললো, কেউ জানলে কিন্তু এটাই প্রথম আবার এটাই শেষ, তুমি নিশ্চয় সেটা চাও না? অভি শুধু মাথা নাড়লো, ও কাকেই বা জানাবে আর জানালেও কেই বা ওকে বিশ্বাস করবে?
[+] 1 user Likes pcirma's post
Like Reply
#9
অধ্যায় ৫ প্রজাপতির তিনটি ডানা
খণ্ড ২ তারেক (১/৪)
--Kurtwag
 
বিগত কয় দিনের ঘটনার কারণে আজকাল সিমোন প্রায় আর তারেকের সাথে কথাই বলে না ভালো করে, কোথায় যেন একটা জড়তা। তাই অনেক দিন পরে বোন যখন একটা অনুরোধ করলো, তারেক সেটা আর না রেখে পারলো না। কাজটাও সহজ। জিম থেকে বাড়ি ফেরার পথে আরিফ ভাইকে হ্যালোউইন উপলক্ষে এক বাক্স চকলেট আর একটা চিঠি দিতে হবে। সিমোনের শুটিং টা মনে হয় আজকে বাতিল হয়ে গেছে, তাই চিঠিটা যে ডেইটের নিমন্ত্রণ সেটা বুঝে নিতে তারেকের বেশি কষ্ট হলো না। সব কিছুর পরও অন্তত ভাই বোনের সুস্থ সম্পর্কটা টিকিয়ে রাখতে পারলে, যা ঘটে গেছে সেটাকে ভুলের খাতায় ঠেলে দেওয়া যায়।
 
আরিফ ভাইদের বাড়ির বাইরের দরজাটা খোলাই ছিলো, তারেক ঠেলে ভেতরে ঢুকে একটু থতমত খেয়ে গেলো। বাড়ির সামনে একটা বেশ চকচকে কর্ভেট রাখা, আরিফ ভাইরা মধ্যবিত্ত মানুষ, এতো দামি গাড়ি উনাদের হওয়ার কথা না, নিশ্চয় অতিথি এসেছে। অথচ বাড়ি ঘুটঘুটে অন্ধকার, পেছনের বসার ঘর থেকে যে একটু আলো আসছে সেটাও একটা টেবিল ল্যাম্পের বাতি বলে মনে হচ্ছে। তারেক সেদিকে একটু এগিয়ে যেতেই যেন তার নিশ্বাস বন্ধ হয়ে এলো। আরিফ আর এক টা ছেলে দাড়িয়ে আছে প্রায় একেবারে খালি গায়ে। ওদের সামনে হাঁটু গেড়ে এক জন মহিলা পালা করে ওদের দুজনের পুরুষাঙ্গ নিজের মুখে পুরে নিয়ে চুষছে।
 
মহিলার চেহারাটা আরিফের মাজার আড়ালে পড়ে গেছে ঠিকই কিন্তু বাকি দেহের অনেকটাই তারেক দরজার বাইরে থেকেও দেখতে পারছে। মহিলার শরীর বেশ ভরাট, দেখে বাঙালী বা দক্ষিণ ভারতীয় মনে হয়। পতিতা শ্রেণীর মহিলাটি নিজের মাথা আগে পিছে করে বেশ শব্দ করেই আরিফ ভাই আর ওর বন্ধুর লেওড়া চাটছে, সেই তালে মাগির বিরাট বুক গুলো দুলছে। স্তনে গুলো প্রায় ডাবের সমান কিন্তু তেমন ঝুল নেই, বোঁটা গুলো আকারে একটু বড়ই হবে, গাড় খয়েরী রঙ, এখন একেবারে শক্ত হয়ে দাড়িয়ে আছে। মহিলা নিজের মাই ডলছে, পালা করে টানছে নিজের বৃন্ত। ওর মাথার চুল দুই বেণী করা, পরনে শুধু একটা চকচকে নীল রঙের প্যান্টি আর পায়ে লাল রঙের হীল জুতো। তারেকের পুরুষাঙ্গ প্যান্টের মধ্যে শক্ত হতে শুরু করেছে। নিজের অজান্তেই একটা হাত চলে গেছে তাঁবুর ওপর। হঠাৎ আরিফের পাশে দাড়িয়ে থাকা ছেলেটির সমস্ত দেহ কাঁপতে শুরু করলো, একবার মনে হচ্ছিলো ও পড়েই যাবে। একটু পরে ছেলেটি আস্তে আস্তে অন্য দিকের একটা সোফার দিকে এগিয়ে যেতেই তারেক তাড়াতাড়ি সরে গেলো পাছে কেউ ওকে দেখে ফেলে। খুব আপশোস হতে লাগলো ওর, ঈশ যদি আর একটু দাড়িয়ে দেখতে পারতাম!
 
 
তারেকের বাঁড়া এর মদ্যেই টাটাতে শুরু করেছে, একটু একটু ব্যথাও হচ্ছে মুষ্কে। ঘরের ভেতর থেকে এখন অন্য শব্দ হচ্ছে, মনে হলো দুজনের কেউ এখন মহিলার গুদ চুদছে। তারেক প্যান্টের মধ্যে হাত ঢুকিয়ে চোখ বন্ধ করে টানতে লাগলো। ওর চোখে মহিলার স্তন জোড়া ভাসছে, কী ডবডবে মাই, আর কেমন করে দুলছিলো। এরকম ভরাট শরীর নীল ছবিতেও তেমন দেখা যায় না, আরিফ ভাই আর উনার এই বন্ধু নিশ্চয় ভালো খরচ করে ভাড়া করেছে হ্যালোউইন উপলক্ষে। মহিলাটিকে তারেকের কেন যেন খুব পরিচিত মনে হচ্ছে, তারেক ধরেই নিলো নিশ্চয় কোনো নীল ছবির নায়িকা, সে জন্যেই চেনা-চেনা লাগছে।
 
ঘরের ভেতর থেকে মহিলা চিৎকার করতে শুরু করলো এক অন্য ভাষায়, তারেক কথা গুলো না বুঝলেও, ওর বাঁড়া একটু লাফিয়ে উঠলো। তারেক চোখ বন্ধ করে মনে মনে নিজের বোনের দেহটা কল্পনা করতে লাগলো, সিমোনের শরীরটাও এরকম ভরাট, স্তন গুলো কী যেন ছিলো? , হ্যাঁ ৩৬ ডাবল ডি। এই মাগির মতই হবে। তারেকের চিন্তায় ভাসতে লাগলো সিমোনের নগ্ন এক ছবি, তারেক দাড়িয়ে আছে আর ওর সুন্দরী বোন ওর সামনে হাঁটু গেড়ে বসে ওর বাঁড়া চুষে দিচ্ছে ঠিক যেমন পাশের ঘরে মাগিটা করছে। তারেক যেন ওর বোনের মুখের উষ্ণ ছোঁয়া অনুভব করতে পারছে ওর পুরুষাঙ্গে। পাশের ঘর থেকে এবার ভেসে এলো এক চিৎকার, কি ধরনের যৌন খেলার ফল এই চিৎকার তারেক যানে না, কিন্তু বেশ্যার গলার শব্দে ব্যথার সাথে তীব্র সুখের এক পরিষ্কার আভাস।
 
তারেকের চোখে ভাসছে সিমোন, নগ্ন হয়ে সে শুয়ে আছে একটা সোফায়, তারেকের বন্ধু অভি সিমোনের গুদ ঠাপাচ্ছে নিজের শরীরের সমস্ত শক্তি দিয়ে, সিমোন-ও সেদিন এই ভাবে চিৎকার করেছিলো। হঠাৎ নিজের অজান্তেই তারেকের মন থেকে ভেসে এলো একটা স্মৃতি যা তারেক অনেক কষ্টে প্রায় ভুলেই গিয়েছিলো। একটা বিছানায় শুয়ে আছে তারেকের মা, পরনের শার্টের বোতাম গুলো খোলা আর স্কার্টের নিচে একটা হাত দিয়ে নিজেকে শারীরিক সুখ দিচ্ছে মা, মায়ের মুখ থেকে অস্পষ্ট স্বরে বেরিয়ে এলো, ওহ তারেক। দৃশ্যটা চিন্তা করতেই তারেকের বাঁড়া টাটিয়ে প্যান্টের মধ্যেই বেরুতে লাগলো বীর্য। তারেকের দেহ থেকে যেন শক্তি বেরিয়ে গেলো সব এক সাথে, সে আর না পেরে দেয়ালের সাথে হেলান দিয়ে আস্তে মাটিতে বসে পড়লো। এখনও ওর পুরুষাঙ্গ থেকে ছুটে বেরুচ্ছে কাম-রস। পাশের ঘরে কী হচ্ছে আর কিছুই তারেক শুনতে পারছে না। ওর মাথায় দুটো শব্দ বন-বন করে ঘুরছে, ওহ তারেক! কোনো রকমে দাড়িয়ে তারেক ঘরে থেকে বেরিয়ে গেলো, ঘরের ফটক লাগার শব্দে যেন হঠাৎ তারেকের হুশ হলো, সিমোনকে সে কী বলবে?
 
অধ্যায় ৫ প্রজাপতির তিনটি ডানা
খণ্ড ২ তারেক (২/৪)
--Kurtwag
 
বাড়ি পৌঁছতে যানজটের কারণে বেশ সময় লাগলেও তারেকের মাথাটা এখনও যেন আবর্জনায় ভর্তি, সে কিছুই ভাবতে পারছে না। সে কি আসলেও নিজের মায়ের কথা ভেবে...? না, তা অসম্ভব! সিমোন কে সে কী বলবে, আপাতত সেটাই বড় প্রশ্ন, অনেক কষ্টে তারেক নিজের মন কে নিয়ন্ত্রণে আনলো। সিমোন বড় গলা করে বলেছিলো, আরিফ ওকে ভালোবাসে, কিন্তু ওর পাশাপাশি অন্য কারো শরীরের প্রতি আরিফের টান থাকলে তাতে ওর কোনো আপত্তি নেই। তাহলে কি তারেকের বোনকে সত্যি কথাটাই বলা উচিত? সিমোন চিরকাল হাসি খুশিই ছিলো। তারেকের মনে হলো গত কয়েকদিনের সিমোনের গোমরামির অনেকটা দায়িত্বই তার। বোনের জন্যে ওর হঠাৎ খুব দুঃখ হতে লাগলো, একে তারেকের সাথে গত কয় দিনের ঘটনা, তার ওপর ঠিক এই সময় আরিফ ভাইয়ের এই ব্যভিচারের খবরও কি তারেককেই দিতে হবে?
 
দুই তলায় সিমোনের ঘর থেকে রেডিওর শব্দ আসছে, তারেক সেই দিকেই এগিয়ে গিয়ে দরজায় টোকা দিলো, আপা, আছো?
- কাম ইন।
সিমোনকে বেশ খুশি দেখাচ্ছে। চোখে মুখে একটা উজ্জ্বলতা। পরনে একটা বেশ সুন্দর ভি-গলার উরু পর্যন্ত কালো ড্রেস। সিমোনের শরীরে সব কাপড়ই ভালো দেখায় কিন্তু আজকে যেন ওকে আরো দারুণ দেখাচ্ছে, কাপড়টা যেন ওর দেহটাকে কামড়ে ধরেছে। গলায় একটা চেইনের সাথে একটা নীলার লকেট ঝুলছে ঠিক সিমোনের বুকের ভাজের ওপর। তারেক যখন ঘরে ঢুকলো সিমোন কানের দুল গুলো ঠিক করছিলো। তারেককে দেখে সিমোন মিষ্টি করে হাসলো, অনেক দিন সিমোনকে এভাবে তারেক হাসতে দেখেনি।
- কাজ হলো? কত দিন পরে আরিফের সাথে বাইরে যাচ্ছি, আই এ্যাম সো এক্সাইটেড!
তারেকের নিজের ওপর খুব রাগ হচ্ছে। বোন কে কি সত্যিটা না বললেই না? না, সে মিথ্যা বলবে।
- না, মানে, আরিফ ভাই বাড়ি ছিলো না।
- ওহ, ঠিক আছে, আমি ফোন করছি। চকলেটের টিনটা সামনাসামনিই দেবো। হ্যাঁ, সেটাই ভালো।
হঠাৎ তারেকের মাথায় বাজ পড়লো, চকলেটের টিনটা সে হাতে নিয়েই আরিফদের বাড়ি ঢুকেছিলো কিন্তু তারপর যা ঘটলো, তাতে তারেক টিনটার কথা একেবারেই ভুলে গেছে। এই সন্ধ্যা বেলায় সে যে আর এক বাক্স কিনে আনবে, তাও সম্ভব না, স্পেশালটি চকলেট যে কোনো দোকানে পাওয়া যায় না।
- , ওটা আমি ভুলে জিমে রেখে এসেছি।
- জিমে? কিন্তু তুই না বল্লি জিমের পরে যাবি সীজ-এর দোকানে?
তারেক যেন ক্রমেই মিথ্যার জালে জড়িয়ে পড়ছে।
- আপা, প্লীজ, আমার একটা কথা রাখবে?
- কী?
- আজকে ডেইট টা বাদ দাও।
- কেন?
- জানি না, একটা গাট-ফীলিং। আমার মনে হচ্ছে তুমি গেলে খারাপ কিছু একটা হবে।
- ধুর, কী বলছিস এই সব আবোল-তাবোল? ইয়ার্কি ছাড়। ঠিক করে বল কী হয়েছে? তোর চোখ-মুখ এরকম ফ্যাকাসে দেখাচ্ছে কেন?
- আমি পারবো না।
- কী পারবি না? বস এখানে।
 
 
সিমোন বিছানায় বসে, তারেক কে পাশে বসতে বললো। তারেক বসতেই, সিমোন ভাইয়ে কাঁধে হাত রেখে বললো, এবার বল, কী হয়েছে তোর, এরকম করছিস কেন?
- সব আমার দোষ। আমার কৌতূহলের দোষ। সেদিন হ্যাম্পার থেকে ব্রা না বের করলে...
- সে সব কথা বাদ দে। যা হয়ে গেছে সেটা নিয়ে ভেবে কী হবে? আর এখন সেই কথা আসছেই বা কেন?
- আমি দরজা দিয়ে ঢুকে উঁকি না দিলে...
নিজের অজান্তেই তারেকের মুখ দিয়ে কথা গুলো বেরিয়ে এলো। সে আর বলতে পারবে না। সিমোন তবুও চেপে ধরলো।
- কী? বল!
- আমি... আরিফ ভাইদের বাড়ি গিয়েছিলাম।
- কিন্তু ও বাড়ি ছিলো না, তো? তাতে এরকম উত্তেজিত হওয়ার কী আছে?
- না, ছিলো।
- তুই যে বললি...
- আপা, মনে আছে তুমি বলে ছিলে আরিফ ভাই যদি অন্য কোনো মেয়ের সাথে...
সিমোন একটু ভয়ে ভয়েই জিজ্ঞেস করলো, সাথে কী?
- সেক্স....
কথাটা শুনেই সিমোনের বুক কেঁপে উঠলো। তারেক এর পরে কী বলবে তা সিমোন বুঝে গেছে তবুও সে শুনতে চায় পুরোটা। সে ভাই কে মিথ্যা আশ্বাস দিতে শুরু করলো।
- তারেক, প্লীজ শান্ত হয়ে আমাকে বল তুই কী দেখেছিস। আমি কথা দিচ্ছি আমি মন খারাপ করবো না।
তারেক একটা দীর্ঘশ্বাস ফেললো।
- আরিফ ভাইয়ের ঘরে একটা মেয়ে ছিলো, মহিলাই বলা উচিত। বয়স ৩০-৩৫-এর মত হবে। দেখে মনে হয় ... হুকার। আরিফ ভাই আর উনার আর এক বন্ধু....
অনেক চেষ্টা করেও সিমোন নিজেকে আটকাতে পারলো না, এক ফোটা পানি চোখ থেকে বেরিয়ে এলো। তারেক ইতস্তত করে বোনের কাঁধে হাত রাখতেই, সিমোন তারেকের গলা জড়িয়ে ধরলো।
- থাক আর বাকিটা বলতে হবে না।
 
হঠাৎ কী একটা মনে হতে, সিমোন তারেকের গালে একটা চুমু খেলো। তারেক নিজের হাত রাখলো সিমোনের মাজায়। সিমোন তারেকের আর একটু কাছে এগিয়ে এসে, তারেকের ঠোটের পাশে নিজের ঠোট চেপে ধরতে, তারেক নিজের মাথা আস্তে সরিয়ে সিমোনের ঠোটে নিজের ঠোট বসালো, দুই হাতে বোনকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো সে। তারেক নিজের বুকে বোনের হাত অনুভব করলো, সিমোন একটা একটা করে খুলতে শুরু করলো তারেকের শার্টের বোতাম গুলো। শার্ট খোলা সেরে সিমোন ছোট ভাইকে বিছানায় শুইয়ে দিলো, তারপর ভাইয়ের মাজার দুপাশে নিজের দুই পা ভাজ করে তারেকের ওপর ঝুঁকে ওর বুকে চুমু খেতে খেতে নিচের দিকে এগুতে শুরু করলো। পা ফাঁক করে বসায় সিমোনের ড্রেসটা ওর উরু বেয়ে বেশ খানিকটা উঠে গেছে, দুই পায়ের মাঝে সিমোনের লেসের প্যান্টিটা উঁকি দিচ্ছে মাঝে মাঝেই। তারেকের পুরুষাঙ্গ টা শক্ত হতে শুরু করেছে, আগায় জমতে শুরু করেছে এক বিন্দু রস।
 
তারেক নিজের হাতে ভর দিয়ে নিজের পুরো শরীরটা টেনে বিছানায় তুলে নিলো। সিমোন তারেকের প্যান্টের চেইনটা খুলতেই তারেকের পুরুষাঙ্গটা লাফিয়ে বেরিয়ে এলো। সিমোন মাথার চুল গুলো এক পাশে সরিয়ে ছোট ভাইয়ের পুরু মাঝারি ধনটা মুখে পুরে নিয়ে চুষতে শুরু করলো। সামনে ঝুঁকে থাকায় সিমোনের ভরাট স্তনের উপর ভাগটা তারেক পরিষ্কার দেখতে পারছে। তারেকের পায়ের ওপর বসে, ওর পুরুষাঙ্গ চুষছে ওর বড় বোন, এক বার তারেক ভাবলো বাধা দেওয়া উচিত, কিন্তু আজকে সে নিজেকে বোনের হাতে তুলে দিতে চায়। বোনের মনের এই দুঃখের জন্যে সে নিজেকে অনেকটাই দায়ী মনে করে। তারেক সুখে নিজের চোখ বন্ধ করে ফেলতেই ওর সামনে ভেসে উঠলো সেই দৃশ্য, মা বিছানায় শুয়ে আছে আর স্কার্টের নিচে হাত ঢুকিয়ে নিজের শরীরকে তৃপ্তি দিচ্ছে। তারেকের মনে হতে লাগলো, বোনের দেহের সাথে দেহ মিলিয়েছে সে, সেখানে তারেকের মা যদি তারেক কে চায়, মা কে সে কি না বলতে পারবে? তারেক চোখ খুলে দেখলো সিমোন মাথা উঁচু-নিচু করে এক খিদার সাথে ভাইয়ের গোপন অঙ্গের স্বাদ নিচ্ছে, কিন্তু তারেক নিজের অজন্তেই কল্পনা করতে লাগলো সিমোন না, যেন ওর মা ফারজানা ওর পায়ের ওপর বসে ওকে দৈহিক সুখ দিচ্ছে। তারেক জোরে জোরে গোঙাতে শুরু করলো, ওহ, আপা, আমি আর পারছি না। হঠাৎ সিমোনের ঘরের দরজার কড়াটা ঘুরলো বেশ শব্দ করে। সিমোন তারেকের বাঁড়া নিজের মুখে নিয়েই তাকালো দরজার দিকে। তারেকও তাকালো একই সাথে। দরজা খুলে নির্বাক হয়ে দাড়িয়ে আছে তারেক-সিমোনের মা, ফারজানা কুরেশী এ্যাডলার।
[+] 2 users Like pcirma's post
Like Reply
#10
অধ্যায় ৫ প্রজাপতির তিনটি ডানা
খণ্ড ২ তারেক (৩/৪)
--Kurtwag
 
মা এক ভাবে তাকিয়ে আছে সিমোনের মুখের দিকে। সিমোনের মুখটা যেন ছোট ভাইয়ের পুরুষাঙ্গের ওপর জমে গেছে, সে মাথাটা সরাতে পারছে না। তারেক-ও অপলক দৃষ্টিতে মায়ের দিকে তাকিয়ে আছে, ওর চোখে যৌন বাসনার পাশাপাশি ভয়। ফারজানা নিজের ছেলে-মেয়েকে কী করবে, কী বলবে? প্রতিটি সেকেন্ড যেন এক অনন্ত কাল। টেবিল ঘড়ির কাটার শব্দটা ঘরের নিস্তব্ধতা ভেঙে গর্জন করছে। সিমোন আস্তে আস্তে ভাইয়ের গোপন অঙ্গ মুখ থেকে বের করে উঠে বসতে শুরু করলো। মায়ের চেহারাটা যেন পাথরের তৈরি, সেখানে কোনো অনুভূতির চিহ্ন নেই। সিমোনের মনে হলো ঘরটা আরো ছোট হয়ে আসছে, দেয়াল গুলো একটু পরেই সিমোনের শরীরটাকে চেপে গুড়ো করে ফেলবে। এক ফোটা পানি বেরিয়ে এলো সিমোনের চোখ থেকে।
 
তারেকের মা ঘরে ঢুকে নিজের পেছনে দরজাটা বন্ধ করে দিলো। মায়ের চোখ এক ভাবে সিমোনের চোখের ওপর। তারেকের প্যান্টটা ওর হাঁটু পর্যন্ত নামানো, বাঁড়াটা বাইরে বেরিয়ে আছে কিন্তু কেন যেন তারেক উঠে প্যান্টটা ওঠাতে পারছে না, শরীর টা অবশ হয়ে আসছে। মা এক পা এক পা করে এগিয়ে যেতে লাগলো সিমোনের দিকে। ঘরের উত্তেজনাটা চিরে মায়ের অস্পষ্ট কথা বেরিয়ে এলো, সিমোন... কেন? কেন?
সিমোন আর মায়ের দিকে তাকিয়ে থাকতে পারলো না, মাথা নিচু মাকে জড়িয়ে ধরে কাঁদতে লাগলো বাচ্চা মেয়ের মতো।
- আম্মি, আই এ্যম সরি। আমার মাথা খারাপ হয়ে গেছে।
- ছিঃ। তোকে এতো স্বাধীনতা দিলাম তারপর এই? ছিঃ সিমোন।
- আম্মি, প্লীজ...
- আম্মি, প্লীজ কী? কী করবো আমি? বুঝবো? ক্ষমা করে দেবো? কী ভাবে?
- আমার ভুল হয়ে গেছে।
- ভুল? তোর লজ্জা করে না? স্কুল থেকেই তুই এই-ওই ছেলের সাথে যা ইচ্ছা তাই... তোর বাবা কিছু বলতে দেই না। তারপর কলেজে উঠেই ওই বাঙালী ছেলেটার সাথে, এবার লুকিয়েও না, নিজের ঘরে এনে।
 
মার চেহারায় এখন একটা পরিষ্কার রাগ ফুটে উঠছে। সিমোন চুপ-চুপ বসে আছে, ওর চোখের পানি থামতে চাচ্ছে না। মা বকুনি চালিয়ে গেলো।
- প্রায়ই তোর ঘর থেকে শব্দ আসে। দুজন মিলে সারা বাড়ি কাঁপিয়ে... ছিঃ! কয় দিন আগেই তোর খাটের শব্দে ঘুম ভেঙে শুনি... শুনি কী বিচ্ছিরি নোংরা চিৎকার। লজ্জায় আমি ঘর থেকেই বের হইনি, বিছানায় শুয়ে শুনতে হয়েছে তোদের দুজনের এই নোংরামি। শেষ পর্যন্ত ঘর থেকে বেরিয়ে রান্নাঘরে গিয়ে দেখি ওই আরিফ আমার পেছনে দাড়িয়ে আমার দিকে... থাক, আমি ভাবলাম, মেয়ে যদি এই ছেলেকে ভালোবাসে মা হয়ে না হয় ওর একটু কটু দৃষ্টি সহ্যই করলাম।
- আরিফ?
- থাক... আর ওই বাঙালীটার সাফায় গাস না। ওদের জাতটাই খারাপ। কিন্তু তুই? এতো ছাড় পেয়েও তোর মন ভরে না? শেষ পর্যন্ত ছোট ভাইটাকেও নষ্ট করবি?
 
মা যে আরিফ ভাই কে পছন্দ করে না সেটা তারেকের বিশ্বাসই হচ্ছিলো না। মা কে সে কত দেখেছে আরিফ ভাইয়ের সাথে স্বাচ্ছন্দ্যের সাথে হাসি তামাশা করতে, বরং আরিফ ভাই কেই কেমন যেন আড়ষ্ট মনে হয়। তারেক কিছু একটা বলতে যাচ্ছিলো কিন্তু মা ওকে থামিয়ে দিলো।
- তারেক, তুই কথা বলিস না। তোর বয়স কম। তোর বোনের অন্তত উচিত-অনুচিত বোঝা উচিত। তা না, উল্টো তোকে নিজের বিছানায় নিয়ে তোর... ছিঃ ছিঃ ছিঃ সিমোন, তোর থেকে একটা মাগি আমার মেয়ে হলে আমার লজ্জা কম লাগলো, অন্তত একটা মাগি নিজের বাড়ির মানুষদের ছেড়ে ব্যবসা করে।
 
সিমোন আর সহ্য করতে পারলো না। সে বিছানা থেকে উঠে, কোন রকমে টেবিলের ওপর থেকে নিজের পার্স টা নিয়ে, প্রায় দৌড়ে ঘর থেকে বেরিয়ে গেলো। ঘরের দরজাটা আবার বন্ধ হতেই তারেকের মনে হলো ওর সিমোনের পেছন-পেছন যাওয়া উচিত। মা সব দোষ আপার ঘাড়ে চাপিয়ে দিলো, সেটা ভীষণ অন্যায়। তারপর একই দিনে আরিফ ভাইয়ের সম্পর্কে এতো গুলো খবর পেয়ে আপার মন নিশ্চয় খুব খারাপ। তারেক বিছানা থেকে উঠতে যাচ্ছিলো কিন্তু হঠাৎ মায়ের হুংকার ভেসে এলো।
- তুই কোথায় যাচ্ছিস? তোকেও তো কম ছাড় দি না। নিচের ঘরে বসে সারাদিন কী করিস আমি উঁকি দিয়েও দেখি না, ভাবি ছেলে বড় হয়েছে, একটু প্রাইভেসি ওর পাওয়া উচিত। মাঝে মাঝেই ঘর পরিষ্কার করতে গেলে নোংরা ডিস্ক আর ম্যাগাজিন... আমি চোখ বন্ধ করে থাকি, মনে করি, ছেলের একটা বান্ধবীও নেই, মনের চাহিদা তো থাকতেই পারে, আর এই বয়সের ছেলেরা এ গুলো করেই থাকে। এখন দেখি বান্ধবী না থাকলেও আমার ঘরের মধ্যেই তোর মাগি ঠিক করা আছে।
 
তারেকের এখন মেজাজ খারাপ হতে শুরু করছে। সিমোন আর তারেক কে এতো বকাবকি অথচ মা নিজেও তো সেই একই কাম রিপুকে বধ করতে পারেনি। তারেকের মনে হলো ওর প্রতিশোধ নেওয়া উচিত, আজ মায়ের মুখ থেকে স্বীকারোক্তি বের করিয়েই ছাড়বে। তারেক বিছানায় উঠে বসে নিজের প্যান্ট টা খুলে মাটিতে ফেলে দিলো, সোজা মায়ের দিকে তাকিয়ে নিজের খোলা পুরুষাঙ্গটা নিজের হাতে মুঠো করে ধরলো। তারপর হাত ওপর নিচ করতে শুরুতেই, তারেকের মা চিৎকার করে উঠলো, তারেক! এখনই প্যান্ট ঠিক কর!
- না।
- কী!
- তুমিই তো বললে, আমার নাকি শরীরের চাহিদা আছে। এখন তো সিমোন-ও নেই। এখন তোমার আপত্তি কী?
- বেয়াদব!
ফারজানা তারেকের দিকে তেড়ে গেলো, যেন ওকে কষে একটা চড় দেবে। কিন্তু একটু কাছে যেতেই তারেক বিছানায় উঠে বসে মায়ের হাত ধরে ফেললো, তারপর এক হ্যাঁচকা টান মারতেই মা বিছানায় হুমড়ি খেয়ে পড়লো। তারেক তাড়াতাড়ি সোজা হয়ে মায়ের মাজা ধরে মাকে পুরোপুরি বিছানায় টেনে তুলে, পিঠের ওপর চিত করে ফেললো। তারেককে দেখে হ্যাঙলা পাতলা মনে হলেও মায়ের থেকে ওর শক্তি অনেক বেশি। মায়ের দুই হাত মায়ের দুই পাশে আটকে রাখার জন্য মায়ের পেটের ওপর উঠে বসলো তারেক। ফারজানা চিৎকার করে উঠলো, কী করছিস? এখুনি আমাকে ছেড়ে দে।
- না, তুমি তো বললেই আমার যেহেতু কোনো বান্ধবী নেই, আমার শরীরকে অন্য ভাবে খুশি রাখা উচিত।
- তারেক, না, ছিঃ, বাবা এইটা করিস না। তোর বোন এক কথা, আমি তোর মা।
 
কথাটা শুনেই তারেকের শরীর শিউড়ে উঠলো, যেন বিদ্যুৎ বয়ে গেলো ওর শরীর দিয়ে। তারেক এবার মাকে বেশ ভালো করে দেখে নিলো, মায়ের গায়ে আজকেও সেই দিনের মতো অফিসের পোশাক, গায়ে একটা বাদামি শার্ট, পাতলা কাপড়ের মধ্যে ভেতরের সাদা কাঁচলিটা দেখা যাচ্ছে। ধস্তা-ধস্তিতে শার্টটা একটু উঠে গিয়ে মায়ের পেট আগলা হয়ে গেছে। ওর বাঁড়াটা নেচে ঠিক সেখানে একটা চড় মারলো। তারেক পেছনে ফিরে দেখলো মায়ের কালো স্কার্টটাও উরু বেয়ে বেশ খানিকটা উঠে গেছে, আর একটু উঠলেই প্যান্টি উঁকি দেবে। মায়ের বয়স ৪৫-এর মতো হলেও শরীরটা বেশ হালকা-পাতলা, পা গুলো মসৃণ, মাজাটা চিকন। আগে কখনও লক্ষ্য না করলেও মায়ের চেহারার তারুণ্য আজকে তারেকের চোখে ঠিকই পড়লো, ঠোটে গোলাপি রঙ, গালেও হালকা মেকআপ, মায়ের চোখের কোনায় একটু চামড়া কুঁচকালেও চেহারায় আর তেমন বয়সের ছাপ নেই। তারেকের বাঁড়াটা এর মধ্যেই শক্ত হয়ে উঠেছে।
- তাতে কী হয়েছে? মা যদি হট হয় তাতে ক্ষতি কী?
- ছিঃ, কী বলছিস! তারেক আমাকে ছেড়ে দে, বাবা প্লীজ।
 
মায়ের গলায় প্রতিবাদ খুব ক্ষীণ। তারেক এবার মায়ের জামার ওপরে হাত রেখে মায়ের বুকে হালকা চাপ দিলো। মা তাতেও খুব বেশি আপত্তি করলো না। মায়ের বুকটা সিমোনের মতো বিরাট না হলেও বেশ টলটলে। তারেক এবার মায়ের জামার কলারে দুই হাত রেখে একটা জোরে টান মারতেই পড়পড় শব্দে বোতাম খুলে এদিক-সেদিক উড়ে গেলো, বেরিয়ে এলো সাদা বক্ষবন্ধনীতে বাঁধা মায়ের মাঝারি স্তনজোড়া। কাঁচলির কাপড়ের মধ্যে দিয়েও পরিষ্কার দেখা যাচ্ছে যে মায়ের স্তনাগ্রগুলো শক্ত হয়ে উঠেছে। তারেক আবার মায়ের বুকে হাত রাখলো, মায়ের সুগঠিত বুক আর তারেকের হাতের মাঝে শুধু কাপড়ের পাতলা পরত। তারেকের গলা শুকিয়ে আসছে।
 
আপন মনেই তারেকের হাত ৩২ সি ব্রার কাপ দুটো খামচে ধরে একটু নিচের দিকে টানতে গেলো। মা এবার কাঁপা অনিশ্চিত গলায় বলে উঠলো, তারেক, এটা করিস না, নিজের মা কে রেইপ করবি? তারেকের বুকটা কেঁপে উঠলো, আসলেও তো, কী করছে সে? এমন কি হতে পারে তারেক সেদিন মায়ের কথা শুনতে ভুল করেছিলো? আর সিমোন কে যদি মা বকা দিয়ে থাকে সেটা তো দোষের কিছু না, তারেক আর সিমোনের সম্পর্ক যে অজাচার! না, তারেক কে আগে জানতে হবে, নিশ্চিত হতে হবে যে মাও তারেক-কে চায়।
 
তারেক মায়ের চোখের দিকে তাকিয়ে গম্ভীর গলায় বলে উঠলো, সত্যি তুমি আমাকে চাও না? আমার কসম খেয়ে বলতে পারো? মায়ের মুখটা ফ্যাকাসে হতে শুরু করলো কথাটা শুনে কিন্তু তারেক ওর কথা চালিয়ে গেলো।
- তুমি কসম করে বলতে পারো আমার কথা চিন্তা করে... ইয়ে করো না?
- ছিঃ কী বলছিস? তা কক্ষনও হতে পারে?
- কথার উত্তর দাও। মিথ্যে হলে বলো?
- তারেক আমাকে এটা বলতে বলিস না। শোন, সিমোনকে বকেছি বলে তোর রাগ তো? আমি ওকে এখনই গিয়ে নিয়ে আসছি। আমি ওকে বকবো না, আই প্রমিজ।
তারেকের উত্তর জানা হয়ে গেছে। সে মায়ের দিকে এবার নোংরা ভাবে হাসলো।
- আমি জানি তুমি ওকে আর বকবে না, কারণ সিমোনের থেকে অনেক বেশি মন্দ কাজ তুমি আমার সাথে করবে।
- না, তারেক, প্লীজ না।
- কেন? বলো তুমি ম্যাস্টার্বেট করার সময় আমাকে নিয়ে ভাবো না।
- ... ন... না।
- মিথ্যা কথা, আমি নিজে শুনেছি।
কথাটা শুনে যেন মা আকাশ থেকে পড়লো। তারেক আস্তে আস্তে নিজের হাত ঠেলতে শুরু করলো মায়ের কাঁচলির নিচে। মায়ের বুকের সাথে তারেকের হাত ছোঁয়াতেই তারেকের শরীরে যেন বিদ্যুৎ বয়ে গেলো।
 
অধ্যায় ৫ প্রজাপতির তিনটি ডানা
খণ্ড ২ তারেক (৪/৪)
--Kurtwag
 
মা অর্ধ নগ্ন হয়ে শুয়ে আছে, মায়ের ৩২ সি বুক ঢাকা মাত্র একটা সাদা ব্রাতে, মায়ের পরনের স্কার্টটা মাঝ-উরু পর্যন্ত উঠে যাওয়াই মায়ের পা গুলো আগলা হয়ে আছে, চ্যাপটা মেদহীন মাজাটাও উন্মুক্ত, মায়ের চুল উসকো-খুসকো, ঠোটে রঙ, গা থেকে ভেসে আসছে বাসনা, এ যেন এক স্বপ্ন। তারেকের বাঁড়া একেবারে টাটিয়ে উঠতেই, সে আর নিজেকে ধরে রাখতে পারলো নো। এক টানে মায়ের কাঁচলি নিচে নামিয়ে মায়ের বুক বের করে দিলো তারেক, তারপর এক খিদা নিয়ে মায়ের বোঁটায় মুখ বসালো সে, কামড়ে ধরলো নিজের মায়ের বৃন্ত। মা প্রতিবাদ করছে না, নিজেকে ছাড়িয়ে নেওয়ারও চেষ্টা করছে না। তারেকের মায়ের পেট থেকে একটু নিচে নেমে মায়ের হাত দুটো ছেড়ে দিলো। কিন্তু মা ওকে ঠেলে সরিয়ে দিলো না, উলটো নিজের পেছনে হাত নিয়ে বক্ষবন্ধনীটি খুলে দিলো তারেকের মা, কিন্তু তবুও মা বলে চলেছে, তারেক এটা করিস না, আমরা এটা করতে পারি না।
 
নিজের দুই হাতে মায়ের মাই দুটো ধরে তারেক যেন আকাশের চাঁদ হাতে পেলো, সে পাগলের মত কচলাতে লাগলো, চাটতে লাগলো। কিছু দিন আগেও তারেক নিজের মাকে যৌন খিদার সাথে দেখেনি, সেটা নিয়ে চিন্তা করা পর্যন্ত তারেকের কাছে অকল্পনীয় ছিলো, কিন্তু এখন যেন তারেকের সব থেকে বড় বাসনা মায়ের শরীরের সাথে দেহ মেলানো, মায়ের গুদে... না, তারেক কথাটা চিন্তাও করতে পারছে না! তারেক উঠে মায়ের পাশে বসলো, তারপর যেন এক রকম ভয় নিয়েই মায়ের উরুতে নিজের হাত রাখলো, আদর করতে লাগলো। তারেকের মা চোখ বন্ধ করে আস্তে আস্তে গোঙাচ্ছে, তার মধ্যে দিয়ের মা বলে উঠলো, তারেক, ওখানে যাস না, প্লীজ।
- আম্মি, চোখ খোলো। আমার বাঁড়া তোমার ভালো লাগছে না?
 
ফারজানা চোখ খুলে ছেলের পুরুষাঙ্গের দিকে তাকালো, কিন্তু কিছু বলতে পারলো না। ছেলের কথা চিন্তা করা এক, কিন্তু ছেলের সাথে দৈহিক মিলন? না, সেটা যে ঘোর অন্যায়! তারেক নিজের হাত দিয়ে মায়ের পরনের স্কার্টটা ঠেলে কোমরে জড়ো করলো, মায়ের নিতম্বের খানিকটা দেখতে পেয়ে তারেকের শরীর শিউরে ওঠে। মায়ের উরুতে ঠোট বসাতেই তারেকের পুরুষাঙ্গ থেকে এক ফোটা রস বেরিয়ে এলো। চুমু খেতে খেতে সে মুখ নিয়ে গেলো দুই পায়ের সংযোগস্থলে, প্যান্টিটা একটু ভেজা-ভেজা, ভেসে আসছে নারী অঙ্গের সুবাস। তারেক মায়ের প্যান্টিটা আস্তে করে টেনে নামাতে যাবে এমন সময় নিজের হাতের ওপর মায়ের হাত অনুভব করলো। মা নিজের পা উঁচু করে, নিজের পা বেয়ে আস্তে আস্তে প্যান্টিটা ঠেলে খুলতে শুরু করলো। তারেকের দম বন্ধ হয়ে আসছে। মায়ের পা দুটো লম্বা মসৃণ কিন্তু যেখানে তারেকের দৃষ্টি আটকে গেছে সেটা দুই পায়ের মাঝে। আসলেও কি সে নিজের মায়ের গোপন অঙ্গ দেখছে? ছোট-ছোট করে কাটা চুলের নিচে যেন একটা খয়েরি ঠোট, সেটা রসে ভিজে চকচক করছে। মা নিজের প্যান্টিটা ছুড়ে ফেলে দিয়ে, নিজের পা দুই পাশে ফাঁক করে, নিজের গুদে দুই হাত রাখলো। এক হাত দিয়ে যৌনাঙ্গর উপরের চামড়া টেনে ধরে, ভগ্নাঙ্করে অন্য হাতের আঙুল দিয়ে ডলতে শুরু করলো। তারেকের বাঁড়াটা নেচে উঠলো, সে এসে বসলো মায়ের গুদের ঠিক সামনে।
 
তারেকের মা বললো, এটাই চাচ্ছিলি তো তুই? মায়ের পুসি দেখতে? মাকে ম্যাস্টার্বেট করতে দেখতে? দ্যাখ এবার, মন ভরে দ্যাখ, অসভ্য ছেলে কোথাকার।
- এখনও বলবে যে তুমি আমাকে চাও না?
- চাই না।
- তাই? আমার বাঁড়াটা তোমার ভোঁদায় ভরবো না বলছো? বলছো তাতে তুমি খুশি হও?
তারেকের নিজের হাতে নিজের ধনটা মুঠো করে ধরে মায়ের গুদে কয়েকটা চড় দিলো। মায়ের শরীর যেন একটু কেঁপে উঠলো। তারেকের চোখের সামনে তারেকের মা এখনও নিজের নারী অঙ্গ ডলেই চলেছে, কিন্তু তারেকের যে আরো চাই। সে নিশ্চিত মায়ের কাম চাহিদাও এখানেই শেষ না। সে মায়ের গুদের আগায় নিজের পুরুষাঙ্গটা ধরে একটু একটু ডলতে লাগলো।
- বলো আম্মি, তুমি চাও না?
- ন... না....
- আমি যদি আমার বাঁড়ার আগাটা এই আস্তে করে ভরে দি....
- ওহ.... না.... তারেক... এটা করিস না।
- কেন আম্মি? তুমি চাও না? তুমি এখনও বলবে আমি তোমাকে রেইপ করছি?
 
মা মুখে কিছু বললো না, কিন্তু তারেক নিজের মাজায় অনুভব করলো মায়ের হাত, মা ওকে একটু কাছে টানতেই, মায়ের ভেজা গোপন গহ্বরে আস্তে আস্তে প্রবেশ করতে শুরু করলো তারেক। মায়ের গুদটা রসালো হলেও তারেকের ঢুকতে একটু কষ্টই হলো, যেন যোনিটা জড়িয়ে ধরলো তারেকের ধনটাকে। কী পরম সুখ। তারেক মায়ের বুকের ওপর শুয়ে মায়ের মাজা ধরলো, তারপর মায়ের ঠোটে নিজের ঠোট চেপে ধরতেই যেন ওর সমস্ত শরীর দিয়ে বয়ে গেলো এক কাম স্রোত। তারেক নিজের মাজা আগ-পিছ করে নিজেরই মায়ের গোপন অঙ্গ ভোগ করতে শুরু করলো। চুমুর মধ্যে দিয়েও মা গুঙিয়ে চলেছে। মায়ের চোখ বাসনা আর সুখে বন্ধ হয়ে আসছে। তারেকের শরীরের ধাক্কায় মায়ের টলটলে স্তন গুলো দুলছে, তারেক একটা বোঁটায় নিজের মুখ বসাতেই মায়ের কণ্ঠ শুনতে পেলো, মার, মায়ের গুদ মার, মাদারচোদ।
- ওহ... আম্মি...
- আম্মি খুব খারাপ, তোর কথা ভেবে পানি খসায়। মায়ের গুদটা তোর বীজে ভরে দে, তারেক।
- এখন বলো, আমার বাঁড়া তোমার ভালো লাগে না?
- ওহ্ শভ ইওর কক হার্ড ইন মি বেটা। আমার পুসিটা ছিঁড়েদে... চোদ, হারামজাদা, আম্মিকে চোদ। আম্মি একটা স্লাট, তোর স্লাট।
 
মায়ের মুখে নোংরা কথা শুনে তারেক যেন পাগল হয়ে যাবে, মায়ের দুই উরু নিজের হাতে ধরে মাকে একটু উঁচু করে তারেক দেহের সব শক্তি দিয়ে প্রায় মায়ের ভোঁদা চিরে মাকে চুদে গেলো। তারেকের নিজের ভাগ্য বিশ্বাস হচ্ছে না। কিছুদিন আগেই প্রথম বারের মতো সুন্দরী বড় বোনের যৌনাঙ্গ ভরিয়েছে সে, আজ তারেকের সামনে শুয়ে আছে তারেকের ৪৫ বছর বয়সী মা, মায়ের ৩২ সি মাই গুলো দুলছে তারেকের চোখের সামনে, মাইয়ের ওপর শক্ত হয়ে থাকা বোঁটা গুলো নিয়ে খেলছে মা দুই হাত দিয়ে। মায়ের চোখে বাসনা, গুদে রস। তারেকের বাঁড়াটা একটু নেচে উঠতেই, তারেক সেটা বের করে নিলো। তারেকের মা সাথে সাথে হামাগুড়ি দিয়ে তারেকের সামনে বসে নিজের ছেলের গোপন অঙ্গটা পুরে নিলো নিজের মুখে।
 
এক অবিশ্বাস্য খিদা নিয়ে ফারজানা নিজের ছেলের বাঁড়া চুষে চলেছে, অনেক বার কল্পনা করেছে এই দৃশ্যটাকে ফারজানা কিন্তু বাস্তব সব কল্পনাকে হার মানায়। তারেকের বাঁড়ায় এখনও ফারজানার নারী রস লেগে আছে, সেই স্বাদ পেয়ে যেন ফারজানা পাগল হয়ে যাবে। ছেলের মাঝারি পুরু ধনটা যেন পৃথিবীর সেরা বাঁড়া। ফারজানা উপরে তাকাতেই ছেলের চোখে চোখ পড়লো তার। তারেকের চোখের দিকে এক দৃষ্টিতে তাকিয়ে ফারজানা চালিয়ে গেলো তার অজাচার। নিজেকে ছেলের পোষা মাগি হিসাবে সে কল্পনা করেছে অনেক, কিন্তু নিজের এই বেশ্যা-পনায় যেন ফারজানার যৌন সুখ আরো বেড়ে যাচ্ছে আজ। হঠাৎ ফারজানা নিজের মুখের মধ্যে অনুভব করলো এক উষ্ণ রস, তারেকের দেহ কেঁপে উঠছে, ওর চোখ বন্ধ, যৌন সুখের চুড়ায় নিজের ছেলেকে যে ফারজানা ঠেলে দিয়েছে সেটা বুঝতে ওর দেরী হলো না। ছেলের কামরসের একটা ফোটাও সে ছাড়বে না, সবটা সে চুষে গিলে ফেলছে তবু তারেকের ধন থেকে যেন রসের স্রোত বন্ধই হবে না। প্রায় ১০-১৫ সেকেন্ড ধরে মায়ের মুখ নিজের মালে ভরিয়ে তারেক নিজের বাঁড়াটা বের করে নিলো ঠিকই কিন্তু ফারজানার আরো চায়!
 
ফারজানা বললো, জানিস আরিফ আম্মির পোঁদ মেরেছে?
- কী বলছো? আরিফ ভাই?
- হ্যাঁ, ওই বাঙালী মাগির ছেলেটা একদিন আমাকে একা পেয়ে
- তুমি কাওকে কিছু বলোনি?
- কী বলবো? নিজের হবু জামাই? সিমোনের সুখের কথা ভেবে...
- তাই বলে
- আমার তো কোনো দোষ নেই, আমি তো কিছু করতে চাই নি। ওই অসভ্য ছেলেটাই আমাকে জোর করে
তাও মায়ের কণ্ঠে একটা পরিষ্কার অপরাধ-বোধ। কেন? আরিফ ভাইয়ের প্রতি মায়ের এই নতুন ঘৃণা কি তাহলে পুরোটাই একটা নাটক? মেয়ের বন্ধুর সাথে কাম-লীলায় জড়িয়ে এখন মা দায়িত্ব এড়াতে চায়, তাই কি এই ছল? মায়ের যে রূপ আজকে তারেক দেখেছে, তার পর মা কে এতো সহজে বিশ্বাস করতে পারলো না সে।
- বাজে কথা। তুমি বলো তুমি মজা পাও নি?
- ছিঃ... ও এমন করে চেপে ধরলো... আমি না বলতে পারিনি।
- আমার বিশ্বাস হয় না। বলো তুমি আরিফ ভাইকে সিডিউস করোনি? বলো তুমি আমাকে সিডিউস করার কথা ভাবোনি?
- ভেবেছি, অনেক ভেবেছি।
- আর সেই জন্যেই নিজের ছেলেকে না পেয়ে, নিজের মেয়ের বয়-ফ্রেন্ড কে দিয়ে... কী? বলো এটা মিথ্যা!
- বেটা কথা দে, তুই সিমোনকে কিছু বলবি না।
- বলবো না, কিন্তু
- কিন্তু কী?
- আরিফ ভাইকে দিয়ে যা করিয়েছো
- তুই আম্মির সাথে এনাল সেক্স করতে চাস?
- হ্যাঁ।
- পারবি তুই? আরিফের মতো আমার পোঁদ মারতে?
 
মায়ের ইশারা বুঝে তারেক চলে গেলো হামাগুড়ি দেওয়া মায়ের পেছনে। মা নিজের মাজাটা একটু নিচু করে নিজের নিতম্বটা ঠেলে দিলো একটু উপরের দিকে। তারেক কখনও লক্ষ্য করেনি আগে কিন্তু মায়ের পাছার সাথে সিমোনের অনেক মিল। এক বার তারেকের মনে হলো যেন নিজের বোনের শ্রোণীই দেখছে সে। মা এক হাতে একটু থুতু মাখিয়ে নিলো কিন্তু এর পর মা যা করলো তাতে তারেকের প্রায় দম বন্ধ হয়ে আসতে চেলো। থুতু মাখা হাত টা মা নিয়ে গেলো নিজের পশ্চাৎ দোয়ারে, তারপর একটা আঙুল পুরে দিলো নিষিদ্ধ গহ্বরের ভেতরে। আঙুলটা ঢুকতেই মায়ের শরীর একটু কেঁপে উঠলো।
 
তারেকের আর দেরি না। সে মায়ের হাত সরিয়ে, মায়ের পেছনের ছিদ্র ঠেলে ঢুকে গেলো। তারেকের ধারনা ছিলো না যোনির থেকে পোঁদ এতোটা টানটান হতে পারে। এক রকম জোর করেই ঠেলে ঢুকাতে হলো। তারেকের মা বেশ জোরে জোরে চিৎকার করতে লাগলো ব্যথা আর সুখে।
- ওহ.... তারেক... ফাক মমস এ্যাস। আম্মিকে তোর পুরু বাঁড়াটা দিয়ে চুদে আম্মির পাছা ব্যথা করে দে।
তারেক মায়ের মাজা ধরে জোরে জোরে মায়ের গাঁড় ঠাপাতে লাগলো। তারেকের সামনে শুয়ে তারেকের মা কুৎসিত ভাষায় গালাগাল করে যাচ্ছে, একবার উর্দুতে তো একবার ইংরেজিতে। তারেক লক্ষ্য করলো মায়ের একটা হাত মায়ের গুদের আগায়। গুহ্য মৈথুনের তালে মায়ের গোল বাতাবি লেবুর মত শ্রোণী দুলছে, কী সুন্দর দেখাচ্ছে মাকে। তারেক ঝোঁকের মাথায় মায়ের নিতম্বে বেশ কয়েকটা চড় মারলো। মা যেন এতে আরো উত্তেজিত হয়ে নিজের গুদ ডলতে লাগলো আরো জোরে জোরে।
 
তারেকের মাথায় ঘুরছে মায়ের কথা গুলো, আরিফ ভাই মায়ের সব ছিদ্রে নিজের বাঁড়া ঢুকিয়েছে। মা কি সেই দিনও এই ভাবে চিৎকার করেছিলো। তারেকের মাথায় ভেসে উঠলো এক ছবি, মা হামাগুড়ি দিয়ে শুয়ে আছে আর আরিফ ভাই মায়ের পোঁদে নিজের বাঁড়া পুরে জোরে জোরে ঠাপাচ্ছে, মা এক সস্তা মাগির মত চিৎকার করে চলেছে। কথাটা ভাবতে ভাবতেই তারেকের পুরুষাঙ্গ নেচে উঠলো, দ্বিতীয়বারের মতো মায়ের শরীরের ভেতরে তারেক নিজের বীজ ঢেলে দিতে শুরু করলো। হঠাৎ তারেকের নিজের বাঁড়ায় অনুভব করলো এক মারত্মক চাপ। তারেক না পেরে নিজের বাঁড়াটা বের করে নিতেই, তারেকের মা বিছানার ওপর ধ্বসে পড়লো, মায়ের শরীর কাঁপছে। তারেক মা কে চিত করে মায়ের বোঁটায় মুখ বসালো। মা তারেককে জড়িয়ে ধরলো শক্ত করে। তারেক এবার মায়ের দেহের কম্পন আরো প্রবল ভাবে অনুভব করতে পেলো। কয়েক সেকেন্ডের মধ্যেই মা নিস্তেজ হয়ে গেলো, জোর নিশ্বাসের সাথে মায়ের বুক উঠছে আর নামছে। তারেক মায়ের বুকের ওপর শুয়ে মাকে দেখলো একবার, মা কে দেখতে দারুণ লাগছে, আগে কখনও কেন সে এটা খেয়াল করেনি? তারেক মায়ের গুদে হাত রাখলো, সেখানে যেন একটা বন্যা বয়ে গেছে। নিজেকে একটু উঁচু করে মায়ের ঠোটে একটা লম্বা চুমু দিলো তারেক, মা তুমি যে এতো সেক্সি আমি আগে কখনও খেয়াল করিনি।
- থ্যাংক ইউ বেটা।
- একটা কথা বলবে?
- কী?
- সিমোন কে তুমি আরিফ ভাইকে নিয়ে এই সব কথা কেন বললে?
- আমি চাই না সিমোন আর আরিফ...
- বিয়ে? কিন্তু কেন না?
- কী ভাবে? আরিফ আর আমি যে...
- কিন্তু এখন তো আমি আর তুমিও... তুমি কি আমাকে বাড়ি থেকে বের করে দেবে?
- তাহলে আম্মির সময় কাটবে কী করে?
মা একটু মুচকে হাসলো। কথাটার অর্থ বুঝতে তারেকের কষ্ট হলো না।
 
তারেক বিছানা থেকে উঠে নিজের জামা কাপড় পরে, ফোনটা তুলে নিলো।
- আপা? প্লীজ বাড়ি ফিরে এসো।
- তারেক... কিন্তু ... আম্মি...
- তুমি আম্মি কে নিয়ে ভেবো না। বিশ্বাস করো আমি সব বুঝিয়ে দিয়েছি।
- ঠিক আছে।
বিছানায় একটা ন্যাংটা পরীর মতো শুয়ে নিজের বোঁটা গুলো কে আদর করছে ফারজানা, পায়ের ফাঁক থেকে চুইয়ে বেরুচ্ছে কামরস। বিছানায় শুয়ে থাকা মহিলাটির দিকে তারেক একবার তাকালো। সারা জীবন যাকে আম্মি বলে ডেকে এসেছে, এ তো সেই একই নারী, তাই না? তারেক একটা দীর্ঘশ্বাস ফেললো। সে উত্তরটা জানতে চায় না।
[+] 3 users Like pcirma's post
Like Reply
#11
অধ্যায় ৫ প্রজাপতির তিনটি ডানা
খণ্ড ৩ ফারজানা (১/৬)
--Kurtwag
 
ফারজানা আবার ঘড়ির দিকে তাকালো। একটু পরেই সিন্ডির বাড়িতে হ্যালোউইন পার্টি। আজকে ওদের সবার একটা স্ট্রিপ ক্লাবে যাওয়ার কথা নিজের বান্ধবীদের নিয়ে তরুণ পুরুষদের নগ্ন দেহ উপভোগ করার মধ্যে যেন এক অন্য করম উত্তেজনা। ফারজানা নিজের চতুর্দিক এক বার দেখে নিলো, কেউ নেই, সে আবার কম্পিউটারে স্ট্রিপ ক্লাবের ওয়েব পেইজটা খুললো, অল্প বয়সী ছেলেদের শরীর গুলো কী সুন্দর, মাংসপেশি গুলো যেন চামড়ার নিচে ঢেউ খেলছে। ফারজানার শরীরটা এখনই আনচান করতে লাগলো। এমন সময় ওর মুঠো ফোনটা বেজে উঠতে, ফারজানা হকচকিয়ে ব্রাউজারটা বন্ধ করে ফোনের উত্তর দিলো, হ্যালো?
- আম্মি? অফিস-এ?
- সিমোন, হ্যাঁ। তুই এই সময়ে? তোর না আজকে শুটিং ছিলো?
- বাতিল, গ্রেগের ঠাণ্ডা লেগেছে। আচ্ছা, তোমার কোনো শাড়ি আছে?
- শাড়ি? শাড়ি দিয়ে কি করবি?
- আমার এক বান্ধবী ইন্ডিয়ান প্রিন্সেস সাজতে চায়। আছে তোমার?
- না, আমার কাছে শাড়ি আসবে কোত্থেকে, পাকিস্তানে কি শাড়ির চল আছে? তুই আরিফ কে জিজ্ঞেস করেছিস? বাঙালীরা অনেক শাড়ি পরে।
- তুমি একটু জিজ্ঞেস করো না। আমার এখন আরিফ কে ফোন করতে ইচ্ছে করছে না।
- কেন? তোদের কি...
সিমোন একটু ফোঁসে উঠলো।
- আম্মি, না, জাস্ট ইচ্ছে করছে না! তুমি জিজ্ঞেস করলে করো, নাহলে আমরা অন্য প্ল্যান করবো।
- দাড়া, একটু ভাবি। আমার তো গাড়িটাও নষ্ট। কী ধরনের শাড়ি দরকার তোর?
- সেক্সি কিছু। শাড়ি কি ট্রান্সপারেন্ট হয়?
- হয় তো, কিন্তু তোর হেনা আনটির কাছে কি... আচ্ছা আমি ওর বাড়ি গিয়ে তোকে ফোন করছি। আচ্ছা, তারেক কি বাসায়?
- জানি না তো, কেন?
- ওর জিমে যাওয়ার কথা ছিলো। জিমে থাকলে যাওয়ার পথে আমাকে হেনাদের বাড়ি নিয়ে যেতে পারতো।
- তুমি গাড়ি ছাড়া অফিস করছো কী করে?
- আমাদের প্রতিবেশী এ্যান্ডিকে চিনিস? ওর সাথে আসি।
- ওহ। আচ্ছা আমি একটু বাইরে যাচ্ছি। শাড়ি পেলে একটু ফোন করো?
- ওকে। লাভ উই। বায়।
- লাভ ইউ টূ, বায়।
 
সিমোনের কি আরিফের সাথে বনিবনা হচ্ছে না? কথাটা ভেবে ফারজানার ঠোটে একটা ক্ষীণ হাসি ফুটে উঠলো। আরিফ ফারজানা সম্পর্কে যা জানে তা কোনো হবু জামাইয়ের জানা উচিত না, সিমোনের সাথে আরিফের সম্পর্কটা আর না গড়ালেই ভালো। আর আরিফের মাকেও ফারজানার কোনো দিনই তেমন পছন্দ ছিলো না, চিরকাল স্লাট অপবাদ শুনে এসেছে ফারজানা আর সেখানে হেনা যেন সভ্যতার মূর্তি। ফারজানা আবার ফোনটা তুলে নিলো।
- তারেক?
- আম্মি? হঠাৎ এই সময়ে?
- তুই কোথায়?
- জিম-এ, তোমাকে না সকালে বললাম আমার আজকে খেলা ছিলো?
- তোর শেষ কখন?
- এই তো বের হবো।
- তুই কি একা?
- কেন?
- আমার একটু হেনাদের বাড়ি যাওয়া দরকার, তুই কি আমাকে অফিস থেকে তুলে নিতে পারিস?
- শিওর, হোয়ায় নট। ১০ মিনিট দাও?
- পারফেক্ট। বায়।
- বায়।
বেশি অপেক্ষা করতে হলো না। একটু পরেই ফারজানার ফোন নেচে উঠলো, তারেকের মেসেজ, হিয়ার। ফারজানা নিজের হাত ব্যাগটা নিয়ে বাইরে বেরুতেই দেখলো গাড়ির পাশে দাড়িয়ে তারেক হাসি মুখে মাকে ইশারা করে ডাকছে। বয়স ১৯ হলেও তারেকের শরীর আর চালচলনে ইদানীং বেশ একটু পৌরুষের ছাপ, যেন হঠাৎ-ই সে অনেক বড় হয়ে গেছে। ফারজানার চিন্তায় এক মুহূর্তের জন্য ভেসে উঠলো একটু আগে দেখা পুরুষ স্ট্রিপার গুলোর ছবি, কাপড়ের নিচে তারেকের শরীরটাও কি একই রকম সুগঠিত, ওর পুরুষাঙ্গটাই বা কেমন? ফারজানা নিজের স্তনাগ্র গুলোতে একটা উত্তেজনা বোধ করতে লাগলো, পায়ের মাঝে যেন একটা চাঞ্চল্য। সে নিজের হুস সামলে নিয়ে গাড়িতে উঠে, ছেলের গালে একটা চুমু দিলো, থ্যাংক ইউ সো মাচ বেটা।
- নো প্রবলেম। হেনা আনটিদের বাড়ি?
- হাঁ, তুই একটু দাড়াতে পারবি? আমার কাজ টা মিনিট পাঁচেকের।
- শোর।
 
তারেক গাড়িটা হেনাদের বাড়ির সামনে রাস্তার এক পাশে দাড় করাতে ফারজানা নিজের ব্যাগ থেকে মুঠোফোনটা বের করে হেনার নম্বর ঘোরালো। কেউ ফোন ধরছে না। গাড়ির দরজা খুলে ফারজানা ঠোটে একটা মিষ্টি হাসি ফুটিয়ে তুলে ছেলেকে বললো, তোর আম্মির এই বুড় বন্ধু গুলোও যা, নিশ্চয় ঘুমিয়ে গেছে, আমি ভেতরে গিয়ে দেখি, তুই একটু দাড়া? তারেক মাথা নেড়ে সায় দিতেই ফারজানা বাড়ির দিকে এগিয়ে যেতে লাগলো। ফারজানার কেন যেন মনে হলো গাড়ি থেকে তারেক এক ভাবে মায়ের দিকে তাকিয়ে আছে, কথাটা ভেবেই ফারজানার দেহে একটা বিদ্যুৎ খেলে গেলো। কী দেখছে তারেক? বাদামি ব্লাউজ শার্টে মোড়া চ্যাপটা মাজাটা নাকি ঠিক তার নিচেই কালো পেনসিল স্কার্টে আঁটা ভরাট পশ্চাৎ? নাকি ওর ছেলের চোখ ওর বুকে? নিজেকে মনে মনে একটু হালকা ধমক দিয়ে ফারজানা বাড়ির ফটকে টোকা মারতে গিয়ে লক্ষ্য করলো দরজাটা খোলাই আছে। একটু ঠেলা দিতেই দরজাটা খুলে গেলো, বাড়ির ভেতরে বেশ অন্ধকার কিন্তু ভেতর থেকে একটা অস্পষ্ট শব্দ ভেসে আসছে, চোর-ডাকাত না তো? একটু ভয় হলেও ফারজানা নিজের কৌতূহল ঠেকাতে পারলো না, এক পা এক পা করে এগিয়ে গেলো বাড়ির পেছনের বসার ঘরের দিকে, যেখান থেকে শব্দটা আসছিলো।
 
বসার ঘরের দরজার কাছে যেতেই ঘরের ভেতরের দৃশ্য দেখে ফারজানা প্রায় চিৎকার করে উঠতে যাচ্ছিলো, কোনো ভাবে নিজের মুখে হাত রেখে সে নিজেকে সামলে নিলো। তারপর চুপচাপ হত-বম্ভ হয়ে চেয়ে থাকলো ঘরের ভেতরে। ঘরের সোফায় শুয়ে আছে ফারজানার বান্ধবী হেনা খান, কিন্তু হেনার শরীরে শুধু এক জোড়া স্টকিং আর লাল পেনসিল হীল জুতো ছাড়া আর এক চিলতে কাপড় নেই। হেনার পা দুটো ফাঁকা করে যেই যুবকটি নিজের দেহের সব শক্তি আর উৎসাহ দিয়ে হেনার নারী অঙ্গ ভোগ করছে সে আর কেউ না, হেনার নিজের ছেলে, আরিফ, ফারজানার মেয়ের প্রেমিক। আরিফ নিজের মায়ের মাজা শক্ত করে ধরে এক অসীম খিদা নিয়ে মায়ের গুদ চুদে চলেছে। সেই তালে তালে নাচছে আরিফের মায়ের বিরাট মাই জোড়া। হেনা নিজের দুহাত দিয়ে নিজের বৃন্ত গুলো নিয়ে খেলছে, এক অপূর্ব সুখে যেন ওর চোখ গুলো বন্ধ হয়ে আসছে। হেনা এক ভাবে বাংলায় ওর ছেলেকে কিছু একটা বলে চলেছে যার মধ্যে ফারজানা শুধু একটা শব্দই বুঝতে পারলো, মাদারচোদ। নিশ্চয় নোংরা ভাষায় গালাগাল চলছে।
 
হেনা ওর ছেলের কানে ফিসফিস করে কিছু একটা বলতেই ওরা জাইগা অদল বদল করতে শুরু করলো। ফারজানার এবার খেয়াল হলো ঘরে আরো এক জন ২০-২১ বছরের ছেলে বসে আছে, শ্বেতাঙ্গ ছেলেটি একেবারে নগ্ন হয়ে এগিয়ে এলো মা-ছেলের দিকে। ছেলের দিকে পিঠ ফিরে, মুখে বেদনার ছাপ নিয়ে হেনা নিজের নিষিদ্ধ গহ্বরটি গলিয়ে দিলো সোফায় বসে থাকা আরিফের পুরুষাঙ্গের ওপর আর সামনে থেকে হেনার দিকে এগিয়ে এসে ওর ভোঁদায় আস্তে আস্তে নিজের জাইগা করে নিলো অন্য ছেলেটি। তারপর তিন জন মিলে শুরু করলো এক অকল্পনীয় ভোগ খেলা।
 
ফারজানা নিজের অবিশ্বাস কাটিয়ে উঠতেই, ওর মনে হলো কাপড়ের নিচে ওর স্তনাগ্রগুলো শক্ত হয়ে দাড়াতে শুরু করেছে। হেনার ভরাট স্তন গুলো বাতাসে লাফাচ্ছে, আর সে চিৎকার করে চলেছে ব্যথা আর সুখে। ফারজানা এক ভাবে দেখছে আরিফের বাঁড়াটা কিভাবে ওর মায়ের শরীরের মধ্যে ঢুকছে আর বেরুচ্ছে। ঈশ, তারেক যদি ওর মাকে এই একই ভাবে যৌন-সুখ দিতো! ফারজানার কল্পনায় সেই দৃশ্যটিই ভেসে উঠতে শুরু করলো, যেন সোফায় হেনার বদলে ফারজানা আর সামনের অপরিচিত ছেলেটির জাগায় তারেক। নিজের অজান্তেই ফারজানার হাত চলে গেছে ওর পায়ের মাঝে। চোখ বন্ধ করে ক্রমেই ফারজানা কল্পনায় হারিয়ে যেতে শুরু করলো। তার মাথার মধ্যে ভাসতে থাকা চিত্র গুলোই যেন বাস্তব।
 
যেন আরিফের কোলে বসে ওর পুরুষাঙ্গের চাপ অনুভব করতে পারছে ফারজানা। যেই বাঁড়া সিমোনের দেহে প্রবেশ করেছে, সেই একই ধন সিমোনের মায়ের পোঁদে ঠাই পেয়েছে। ফারজানা অনুভব করতে পারছে ওর গুদে ওর নিজের ছেলেকে, তারেকের দুই হাত যেন ফারজানার টলটলে মাই গুলো নিয়ে খেলছে, টানছে আম্মির বৃন্তগুলো। নিষিদ্ধ এই সম্পর্ক নিয়ে অনেক বার চিন্তা করেছে ফারজানা, কিন্তু এই মুহূর্তে ওর কল্পনার বাঁড়াটা যেন সে অনুভব করতে পারছে নিজের গোপন অঙ্গে। ঘরের ভেতর থেকে হেনার গলা ভেসে এলো, ফিল মমিজ মাউথ উইথ ইওর কাম। কথা গুলো শুনেই ফারজানার সমস্ত শরীর কেঁপে উঠলো তীব্র যৌন সুখে। সে আর দাড়িয়ে থাকতে পারছে না, পা গুলো অবশ হয়ে আসছে, না পেরে দেয়ালের সাথে হেলান দিলো ফারজানা। দেহের কাঁপুনি শেষ হতে, ফারজানা বাস্তবে ফিরে এলো। কী করছে সে? নিজের কর্মকাণ্ড সে কিছুতেই বিশ্বাস করতে পারছে না কিন্তু পায়ের মাঝে ভেজা জায়গাটা যেন তার অপকর্মের সাক্ষী। তাড়াতাড়ি করিডর ঢরে বাইরে হাটা দিলো সে, কেউ বেরিয়ে আসার আগেই তাকে পালাতে হবে। বাইরের দরজাটা বন্ধ হতেই সে এক দৌড়ে গাড়িতে উঠে গেলো।
 
অধ্যায় ৫ প্রজাপতির তিনটি ডানা
খণ্ড ৩ ফারজানা (২/৬)
--Kurtwag
 
তারেক কিছু একটা বলতে যাচ্ছিলো। একটু আগেই যেই হাসি মুখ নিয়ে মা গাড়ি থেকে নেমে আরিফ ভাইদের বাড়িতে গিয়েছিলো, এখন তার চিহ্নমাত্র নেই। মায়ের মুখ লাল হয়ে আছে, চেহারায় যেন একটা অবিশ্বাসের ছাপ। মায়ের কাপড়-ও আর পরিপাটি নেই। এক ধারে স্কার্টের মধ্যে ব্লাউজটা সুন্দর করে গোজা থাকলেও অন্য দিকে শার্ট টা বেরিয়ে আছে। স্কার্টের কাপড়ও পা বেয়ে উপরে উঠে গেছে বেশ খানিকটা, উরুর অর্ধেক বাইরে উঁকি দিচ্ছে। শার্টের কাপড় নড়ে গিয়ে বুকের মাঝের ভাজ টা তারেকের চোখের সামনে ভাসছে। তারেক মনে মনে নিজেকে একটু ধমক দিয়ে, মার দিকে তাকাতেই, ফারজানা বললো, লেট্স গোপ্লীজ।
 
ফারজানার মাথায় একটু আগের ঘটনা গুলো বন-বন করে ঘুরছে। পাশে বসে তারেক প্রায়ই প্রশ্নবিদ্ধ দৃষ্টিতে তাকাচ্ছে মায়ের দিকে কিন্তু ফারজানা কিছুতেই ওর চোখে চোখ রাখতে পারবে না। ছেলের দিকে তাকাতে হবে কথাটা ভেবেই ওর বুক কেঁপে উঠছে। ফারজানা এক ভাবে তাকিয়ে আছে রাস্তার দিকে কিন্তু ওর চোখের সামনে যেন ভাসছে এক অন্য চিত্র, যেখানে এক নিষিদ্ধ আলিঙ্গনে ফারজানার দেহে ঠাই পেয়েছে তারেক। তারেকের বাঁড়াটা দেখতে কেমন, ফারজানা যেমন কল্পনা করছে তেমনই? এখন হাত বাড়ালেই ছেলের গোপন অঙ্গ ধরতে পারবে ফারজানা। কথাটা ভেবেই ওর হাত-পা যেন ঠাণ্ডা হয়ে আসছে। গাড়িটা ফারজানাদের বাড়ির সামনে থামতেই ফারজানা গাড়ি থেকে নেমে ঘরের ভেতরে চলে গেলো। তারেক ওর পিছু পিছু এসে মায়ের কাঁধে হাত রাখলো, আম্মি? ফারজানা যেন লাফিয়ে উঠলো ছেলের ছোঁয়ায়, সে এখনও তারেকের দিকে তাকাতে পারছে না, খুব কষ্টে সে উত্তর দিলো, …. হাঁ, আমার একটু মাথা ব্যথা করছে।
- আর কিছু না তো? শিওর?
ফারজানা এবার প্রায় চিৎকার করে উঠলো, বলছি তো সব ঠিক আছে। কেন এক প্রশ্ন করছিস বারবার? তারেক একটু ঘাবড়ে গেলো, সে কি প্রয়োজনের থেকে বেশি উদ্বেগ দেখাচ্ছে?
- আয় এ্যম সরি।
ফারজানা সিঁড়ি দিয়ে উপরে উঠে যেতে যেতে নরম গলায় বললো, ইট্স ওকে। আমার একটু রেস্ট দরকার।
 
তারেকের মাথায় অনেক চিন্তা। কয়েক মিনিটের ব্যবধানে মায়ের হঠাৎ শরীর খারাপ হলো কেন? মায়ের কাপড় গুলোই বা কেন উসকো-খুসকো? কী এমন হলো হেনা আনটিদের বাড়িতে? ওদের বাড়ির সামনে একটা দামি কর্ভেট রাখা ছিলো, সেটা ওদের গাড়ি না। কোনো অতিথি কি মায়ের সাথে কিছু করেছে? মন্দ চিন্তা গুলো সব সময় যেন মানুষের মনে একটু বেশিই জায়গা করে নেই। তারেকের ক্ষেত্রেও তার ব্যতিক্রম হলো না। কেউ কি জোর করে মায়ের সাথে... তারেকের বুকটা শুকিয়ে এলো। মায়ের কাপড় কি বলাৎকারের সাক্ষ্য দিচ্ছে? কিছুদিন আগে তারেক এই বিষয় নিয়ে বেশি চিন্তা না করলেও গত কয় এক সপ্তাহে তারেকের মনে যেন মায়ের সৌন্দর্য সম্পর্কে এক নতুন সচেতনতা জেগে উঠেছে। মায়ের বয়স ৪৬-এর কাছে হলেও মায়ের দেহ এখনও অনেক পুরুষকেই টানে। গত কিছুদিন যাবত তারেক নিজেও লক্ষ্য করেছে মায়ের ভরাট বুক, চ্যাপটা মাজা, টনটনে শ্রোণি। কোনো পশু কি সেই একই উপলব্ধির জের ধরে নিজেকে তারেকের মায়ের ওপর জোর করে চাপিয়ে দিতে চেষ্টা করেছে?
 
কথাটা ভাবতেই তারেক মনে একটা চাপা বেদনা অনুভব করতে শুরু করলো, নিজেকে খুব অসহায় মনে হচ্ছে তার। একই সঙ্গে তীব্র অনিচ্ছা সর্তেও যেন তার মনে একটা উত্তেজনা ভরে উঠতে লাগলো। তারেকের নিজের ওপর রাগ হতে শুরু করলো, মায়ের ওপর এই অমানবিক অত্যাচারের কথা চিন্তা করেও কেমন করে সে উত্তেজনা অনুভব করছে? ছি! ক্রমেই যেন রাগের লক্ষ্য পালটাতে শুরু করলো, কে মায়ের সাথে এমন করেছে? তাকে সামনে পেলে তারেক মেরেই ফেলবে। আরিফ ভাই কি? তারেকের মনে হলো সে আরিফের গলা চেপে ধরবে। কিন্তু কী করছে তারেক? সে তো জানেও না এমন কিছু হয়েছে। হয়তো সত্যি মায়ের মাথা ব্যথা করছে, তা কি হতে পারে না? অবশ্যই পারে। আর যদি অকল্পনীয় কোনো ঘটনার শিকার মা হয়েও থাকে, তাহলেও তো তারেকের প্রথম দায়িত্ব মায়ের পাশে দাঁড়ানো। প্রতিশোধ নেয়াটাই কি আসল? একজন ধর্ষিতার পাশে দাঁড়ানো কি প্রতিশোধ নেয়ার থেকে বেশি গুরুত্বপূর্ণ না? ধর্ষিতা? না, এই কথাটাই বা তারেক ভাবছে কেন? হয়তো কিছুই হয়নি.... হয়তো না, নিশ্চয়, নিশ্চয় কিছু হয়নি... তাই নয় কি?
 
মায়ের সাথে তারেককে কথা বলতেই হবে, প্রয়োজনে মায়ের আরো একটু বকুনি সে সহ্য করবে। বাড়ি নিস্তেজ, কোথাও কোনো শব্দ হচ্ছে না। তারেক পা টিপে টিপে সিঁড়ি বেয়ে উপরে উঠতে লাগলো। তারেকের বুক কাঁপছে। কী বলবে সে মাকে? মা যদি আবার রাগ করতে শুরু করে? যদি তারেকের দুশ্চিন্তা সত্যি প্রমাণিত হয়, তারেক কি সেটা সহ্য করতে পারবে, পারবে মাকে সাহস দিতে, সান্ত্বনা দিতে? মায়ের ঘরের দরজা হালকা ফাঁক করা, ভেতর থেকে আবছা আলো আসছে। বাদবাকি বাড়ি একেবারে ঘুটঘুটে অন্ধকার। তারেক মন শক্ত করে ঘরের দরজার বাইরে দাড়াতেই ওর চোখ পড়লো ঘরের মাঝের খাটের ওপর। *
 
এ যেন দেজা ভু। মা খাটের ওপর শুয়ে আছে, মায়ের একটা হাত ব্লাউজের নিচে কোথাও হারিয়ে গেছে, অন্যটা দুপায়ের মাঝে। মায়ের স্কার্টটা মা টেনে কোমরের কাছে জড়ো করেছে। সম্পূর্ন আলগা হয়ে আছে মায়ের মসৃণ চ্যাপটা পা গুলো। মা চোখ বন্ধ করে নিজের প্যানটির ওপর হাত রেখে কী করছে সেটা বুঝতে তারেকের দেরি হলো না। এই দৃশ্য তারেক আগেও দেখেছে। আবছা আলোতে মায়ের অর্ধ নগ্ন দেহটা দেখে তারেকের গলা শুকিয়ে আসতে লাগলো। এক বার সে ভাবলো এখান থেকে দৌড়ে পালাবে কিন্তু সে নড়তেও পারছে না, ওর শরীর যেন পাথরের তৈরি। এক ভাবে মায়ের হাত খেয়াল করছে তারেক। পাতলা প্যানটির ওপর দিয়ে মা কিভাবে নিজেকে দৈহিক সুখের চুড়ায় পৌঁছে দিতে চেষ্টা করছে। মায়ের মুখ থেকে ভেসে এলো, ওহ.. তারেক। তারেকের মনে হচ্ছিলো ওর এখনই বীর্যপাত শুরু হবে, প্যান্টের নিচে ওর বাঁড়াটা শক্ত হয়ে উঠেছে। মায়ের সাথে কেও জবরদস্তি করেনি সেটা বুঝে স্বস্তির নিঃশ্বাস ফেললেও, তারেকের হাত-পা ক্রমেই ঠাণ্ডা হয়ে আসছে। হঠাৎ তারেক নিজের কাঁধে কারো হাত অনুভব করলো।
[+] 1 user Likes pcirma's post
Like Reply
#12
অধ্যায় ৫ প্রজাপতির তিনটি ডানা
খণ্ড ৩ ফারজানা (৩/৬)
--Kurtwag
 
অন্ধকার বাড়িতে হঠাৎ নিজের কাঁধে একটা হাত ঠেকায় তারেক চিৎকার করে উঠতে যাবে এমন সময় তারেকের মুখ চেপে ধরলো অন্য আরেকটা হাত। করিডরের নির্জনতা ভেঙে তারেকের বাম কানে ভেসে এলো একটা ফিসফিসে মেয়েলি কণ্ঠস্বর, মাই ফাকিং গড! নিজের ভয় কাটিয়ে উঠে তারেকের খেয়াল হলো ওর পিঠের সাথে নিজের শরীরটা ঠেলে দিয়ে ওকে যে জড়িয়ে ধরেছে সে ওর বড় বোন সিমোন। বোনের দেহ ঘেঁসে দাড়িয়ে মায়ের হস্তমৈথুনের এই দৃশ্য উপভোগ করছে, সবই যেন একটা স্বপ্ন, একটা ঘোর দুঃস্বপ্ন।
 
সিমোন তারেক কে টেনে এক পা পিছিয়ে এসে তারেকের কানে আবার ফিসফিসে গলায় বললো, কী হট! সিমোন তারেকের মুখের ওপর থেকে নিজের হাত সরিয়ে নিলো ঠিকই কিন্তু তারেক এখনও কিছু বলতে পারছে না। তারেকের শরীর যেন ঠাণ্ডায় জমে গেছে। সিমোন-ই আবার কথা বলতে শুরু করলো চাপা গলায়।
- তুই এখানে কতক্ষণ?
- এই মাত্র। চলো চলে যায়।
- পাগল নাকি?
- কেন?
- কেন, তোর ভালো লাগছে না?
- ন... না।
- মিথ্যা কথা। আমার তো মনে হয় তুই বেশ এন্জয় করছিস।
 
তারেক সিমোনের হাত অনুভব করলো প্যান্টের ওপর। কাপড়ের ওপর দিয়ে তারেকের ক্রমেই শক্ত হয়ে ওঠা নুনুতে সিমোন বেশ কয়েকটা চাপ দিতেই সেটা পুরপুরি দাড়িয়ে উঠলো। নিজের ওপর মায়ের কাম খেলার এই প্রভাব দেখে তারেকের নিজেরই বিশ্বাস হচ্ছিলো না। মডেল বোনের ভরাট দেহের সৌন্দর্য বয়ঃসন্ধির সাথে সাথেই টের পেলেও, মা কে তারেক সব সময়ই আর দশটা মেয়ের মতো করে ভাবেনি। অনেক বার নিজের চোখের সামনে মায়ের যৌন জীবনের প্রমাণ পেয়েও তারেকের সেটাকে উড়িয়ে দিয়েছে, ভান করেছে না দেখার। কিন্তু ঠিক এই মুহূর্তে তারেকের মাথায় সব কেমন যেন গোলমাল হয়ে যাচ্ছে। চোখের সামনেই মা যৌন উন্মাদনায় ভেসে যাচ্ছে, মায়ের মনের কাম চিন্তার খোরাক তারেক নিজেই, এর পরও মায়ের দেহের নারীত্ব তারেক কী করে অস্বীকার করে?
 
ঘরের ভেতরে ফারজানা এখনও প্যানটির ওপর দিয়ে নিজের যৌনাঙ্গ নিয়ে খেলেই চলেছে। ফারজানার মুখ থেকে পরিষ্কার বেরিয়ে এলো, ফিল মমিজ মাউথ উইথ ইওর কাম তারেক! কথাটা শুনে সিমোনের হাতের নিচে তারেকের ধন নেচে উঠতেই, সিমোন বলে উঠলো, বল, তারেক, আম্মির রিকোয়েস্ট রাখবি না?
- আ..... আপা...
- কেন, আম্মির মুখ মালে ভরাতে ইচ্ছা করছে না? তোর বাঁড়া তো মনে হচ্ছে এখানেই ফেটে যাবে। শুধু শুধু এতোটা ভালো মাল নষ্ট করবি কেন?
- নো.... ।
- চিন্তা কর তারেক, ঠিক ওই খানে, মায়ের খাটের পাশে দাড়িয়ে তুই, তোর মোটা ধনটা আম্মির মুখের মধ্যে, আম্মি নিজে..
- আ..হ...
- ... নিজের মাই...
- আপা... না...
- কেন? আমার মনে হয় আম্মির মাই গুলো দারুণ। খুব বড় না, আবার খুব ছোটও না। হাত ভরে উঠবে। বল চাস না আম্মির বুবস নিয়ে খেলতে?
- আ... মি... পারবো না।
- আমি হেল্প করবো।
- মা... মানে?
 
তারেকের কথা শেষ হওয়ার আগেই সিমোন একটা হালকা ধাক্কা দিয়ে তারেক কে ঠেলে দিলো ঘরের মধ্যে। আচমকা ছেলেকে ঘরের মধ্যে দেখে ফারজানা প্রায় চিৎকার করে উঠলো, তারেক! ওহ গড! খাটের ওপর উঠে বসে, তড়িঘড়ি করে ফারজানা নিজের নগ্নতা ঢাকতে শুরু করলো। স্কার্টটা অনেক টেনেও পুরো উরু ঢাকা গেলো না, অনেকটাই জড়ো হয়ে আছে মাজার কাছে। ব্লাউজের বোতাম না আটকে ফারজানা এক হাত দিয়ে দুপাশের কাপড় বুকের কাছে চেপে ধরলো নিজের লজ্জা নিবারণের ব্যর্থ চেষ্টায়। নিজের মাথা নিচু করে জড়তার সাথে ফারজানা ছেলেকে ধমকানোর চেষ্টা করলো, ন...নক... না করে মায়ের ঘরে... কী করছিস এখানে? গাড়ির হেডলাইট দেখে চমকে যাওয়া বন্য প্রাণীর মতো হাঃ করে মায়ের দিকে চেয়ে রইলো তারেক। সে কিছু বলতে পারছে না। ফারজানা চিৎকার করে উঠলো, যা এখান থেকে।
 
এই সময় তারেকের পেছন থেকে সিমোনের কণ্ঠ ভেসে এলো, তুমি কি তাই চাও?
- সিমোন!
- কেন আম্মি, তুমিই তো ওকে বললে তোমার মুখে...
- না... না...
- কী না?
- তোরা যা ভাবছিস তা না।
- তুমি বলতে চাচ্ছো তারেকের কথা ভেবে তুমি ম্যস্টার্বেট করছিলে না?
- সিমোন!
- বলো মিথ্যা কথা।
 
ফারজানা চুপ করে মাথা নিচু করে রাখলো। সে কী বলবে? কীই বা বলতে পারে সে? ফারজানার মনে হলো এটা যেন একটা দুঃস্বপ্ন। যেন এখনই সে চোখ খুলে দেখবে নিজের খাটে একা শুয়ে আছে সে। কিন্তু তেমন কিছুই হলো না। ঘরের অতি বাস্তব নিস্তব্ধতা ক্রমেই যেন ফারজানাকে চেপে ধরছে। খাটের ওপর শুয়ে নিজেকে চরম সুখের স্বাদ দিচ্ছিলো ফারজানা। কল্পনায় ফারজানার ছেলে যা করছিলো, তা শুধু এক জন প্রেমিকেরই করা মানায়, কোনো ছেলের সেটা চিন্তা করাও পাপ, অজাচার। কিন্তু সেই অজাচারের কথা চিন্তা করেই ভিজে উঠছিলো ফারজানার নারী অঙ্গ, এখনও প্যানটির অনেকটাই চপচপ করছে। কোনো রকমে কয়েক টুকরো কাপড়ে নিজের শরীরটাকে ঢাকতে চেষ্টা করছে ফারজানা, আর ওর সামনে কড়া দৃষ্টি নিয়ে দাড়িয়ে আছে ওর ছেলে আর মেয়ে। মাকে জেরা করছে। ফারজানার মনে হলো সে কেঁদে ফেলবে।
 
তারেকের হাত ধরে খাটের পাশে গিয়ে দাঁড়ালো সিমোন। খাটের ধারে বসে আছে আম্মি, তারেকের থেকে এক হাত দুর-ও না। সিমোন কিছু না বলে তারেকের সামনে হাঁটু গেড়ে বসে পড়লো। ঘরের টেবিল ল্যাম্পের আলোই সিমোনের পরনের কালো কাপড়ের ফাঁক দিয়ে সিমোনের সুন্দর দেহ প্রায়ই উঁকি দিচ্ছে। কিছু না বলেই সিমোন তারেকের মাজায় দুই হাত রেখে হালকা টানে তারেকের প্যান্ট নামাতে শুরু করলো। একবার নিজের হাত এগিয়ে নিয়েও বোন কে বাধা দিতে পারলো না তারেক, মায়ের চোখের সামনে ঝাঁপিয়ে উঠলো তারেকের যৌনাঙ্গ। মায়ের অর্ধ উলঙ্গ শরীর দেখে তারেকের এই উত্তেজনা, সেটা ভেবে তারেক লজ্জায় এক মুহূর্তের জন্য মাথা ঘুরিয়ে নিলো, বন্ধ করে ফেললো নিজের চোখ। সিমোন নিজের হাতে তারেকের বাঁড়াটা মুঠো করে ধরে একটা চাপ দিয়ে ছেড়ে দিতেই সেটা একটু লাফিয়ে উঠলো, সিমোন আরো কয়েকবার এই একই ভাবে তারেককে নিয়ে খেলে, ওদের মাকে জিজ্ঞেস করলো, বলো আম্মি, তুমি এই পুরু বাঁড়াটা ধরতে চাও না, এটা নিয়ে খেলতে চাও না?
 
তারেক চোখ খুলে দেখলো মা এক ভাবে ওর গোপন অঙ্গের দিকে তাকিয়ে আছে। মায়ের চেহারায় ক্রোধ, মোহ আর কাম মিলে তৈরি করেছে এক অন্য রূপ, ফুটিয়ে তুলেছে এমন এক সৌন্দর্য যা তারেক আগে কোন দিন দেখেনি। সিমোন নিজের মুখ নিয়ে এলো তারেকের খুব কাছে, তারপর মায়ের দিকে এক ঝলক হেসে নিজের জীব ছোঁয়ালো তারেকের ধনের আগায়। তারেকের দেহে এক বিদ্যুৎ বয়ে গেলো, মায়ের সামনে সিমোন কী করছে? খাটের ওপর থেকে একটা হালকা চিৎকার করে উঠলো আম্মি। নিমেষেই তারেকের পুরো বাঁড়াটাই হারিয়ে গেলো সিমোনের মুখের উষ্ণতায়। সিমোন নিজের জীব দিয়ে সেটাকে ভালো করে মালিশ করে নিজের মুখ থেকে বের করে দিলো ভেজা ধনটাকে। সিমোন এক গাল হেসে, দুষ্টুমির সাথে বলে উঠলো, উম্ম... কী সুস্বাদু, আম্মি বলো তুমি একটু টেইস্ট করে দেখবে না? যেন এক চৌম্বকীয় আকর্ষণে তারেকের মা খাটের কিনারে এসে বসলো, মায়ের দৃষ্টি এক ভাবে দেখছে ছেলের গোপন অঙ্গ। নিজের অজান্তেই মায়ের দিকে এক পা এগিয়ে গেলো তারেক। জীবনে অনেকবার স্কুলের এই-সেই পুরষ্কার মাকে গর্ব করে দেখিয়েছে তারেক, আজকে যেন একই ভাবে নিজের জননেন্দ্রিয় এক হাতে ধরে মায়ের মুখের দিকে তাক করলো।
 
তারেকের বুক দুরদুর করে কাঁপছে। এর পরে কী হবে? তারেক কী আশা করেছিলো? প্রতিটি মুহূর্ত যেন এক ঘণ্টার থেকেও লম্বা। মা কিছু বলছে না। মায়ের মুখে একটা কঠিন ভাব। মায়ের ভ্রুকুটির অর্থ কী? তারেক-সিমোন দুজনেই এক ভাবে চেয়ে আছে মায়ের মুখের দিকে, যেন কোনো এক প্রত্যাশায়। হঠাৎ সব রহস্য আর নিস্তব্ধতা ভেঙে দিয়ে মা নিজের একটা হাত এগিয়ে দিলো তারেকের দিকে। কাঁপা হাতে তারেকের বাঁড়া জড়িয়ে ধরতেই যেন মায়ের মনের কোনো এক বাঁধন ভেঙে গেলো। মা ঝাঁপিয়ে পড়লো তারেকের নুনুর ওপর। পাগলের মতো দুই হাত দিয়ে সেটাকে আদর করতে লাগলো, চুমু খেতে লাগলো, তারপর তারেকের দিকে তাকিয়ে বললো, তারেক, ফিল আম্মিজ মাউথ উইথ ইওর কাম। তারেকের চোখে চোখ রেখে যেন সারা জীবনের জমা করা খিদা নিয়ে আম্মি তারেকের ৬পুরু বাঁড়াটা মুখে পুরে নিলো।
 
তারেকের ধন চুষতে চুষতে খাট থেকে নেমে মাটিতে হাঁটু গেড়ে বসলো তারেকের মা। মায়ের নরম মুখের ছোঁয়ায় তারেকের বাঁড়াটা টাটিয়ে উঠছে। মায়ের হাত কখনও তারেকের উরুতে, তো কখনও তারেকের পেটের ওপর, কখনও বা মা খেলছে তারেকের অণ্ডকোষ নিয়ে। মা যেন বুঝতে পারছে না কী ছেড়ে কী ধরবে। শুধু মায়ের মুখ এক ভাবে চুষে চলেছে তারেকের নুনু। মা নিজের মাথা আগ-পিছ করে চলেছে, আর সেই সাথে দুলছে মায়ের চুল, আর কাঁচলিতে বাঁধা মায়ের বুক। তারেকের ইচ্ছে হচ্ছিলো এখনই মায়ের স্তন খামচে ধরতে, এক টানে ছিঁড়ে ফেলতে মায়ের বক্ষবন্ধনীটি। সিমোন যেন ভাইয়ের চিন্তাটা শুনতে পেলো। মায়ের কাঁধে হাত রেখে সিমোন হালাক টানে মায়ের ব্লাউজটা ফেলে দিলো মাটিতে। মায়ের শরীরের উপরভাগে এখন কেবল একটা সাদা লেসের ব্রা, যার ওপর দিয়ে মায়ের বোঁটার একটা পরিষ্কার রেখা দেখা যাচ্ছে।
 
সিমোন ব্রার কাপড়ের ওপর দিয়ে মায়ের বুক ডলতে শুরু করলো, তারপর নিজের একটা হাত ঠেলে দিলো সে কাঁচলির নিচে। মা তারেকের পুরুষাঙ্গ থেকে মুখ সরালো না ঠিকই কিন্তু একটা হালকা হুংকার ঠিকই বেরিয়ে এলো। সিমোন এবার মায়ের পিঠের পেছনে হাত নিয়ে মায়ের ব্রার হুকটা খুলে দিতেই মায়ের টলটলে মাইয়ের ধাক্কায় বক্ষবন্ধনীটি নেমে এলো। মাঝারি আকারের বুকটা, হালকা বাদামি তকের ওপর খয়েরি মাঝারি আকারের স্তনাগ্রগুলো শুক্ত হয়ে দাড়িয়ে আছে। মায়ের দেহের দোলের সাথে দুলে উঠছে মায়ের বুক, দুলছে আলতো হয়ে ঝুলে থাকা কাঁচলিটা। সিমোন সেটাকে খুলে মাটিতে ফেলে মায়ের পেছন থেকে মাকে জড়িয়ে ধরলো, নিজের দুই হাত দিয়ে চিমটে ধরলো মায়ের বৃন্ত। আম্মি হঠাৎ তারেকের সম্পূর্ণ ধনটা নিজের মুখে পুরে এমন ভাবে চুষতে শুরু করলো, তারেকের হাত পা অবশ হয়ে আসতে শুরু করলো, তারেকের বুক থেকে একটা বিদ্যুৎ-এর স্পার্ক যেন ছুটে গেলো তারেকের গোপন অঙ্গে। আম্মির মুখের চোষনে সে পাগল হয়ে যাচ্ছে। তারেকের চোখ বন্ধ হয়ে এলো, আর ওর বাঁড়া নেচে উঠে থকথকে কাম রস ঢালতে শুরু করলো মায়ের মুখে। মায়ের নরম, উষ্ণ মুখের ছোঁয়ায় তারেকের শরীরের সব শক্তি যেন মালে পরিণত হয়ে বেরুতে লাগলো। এতো বীজ তারেক কোনো দিন ফেলেছে বলে তার মনে পড়ে না, তবুও মা এক ক্ষুধা নিয়ে তা সব গিলে চলেছে। এক দুই ফোটা মায়ের মুখ থেকে চুইয়ে বেরিয়ে গিয়েছিলো, মা জীব বের করে সেটা চেটে নিয়ে, মুখে একটা হাসি ফুটিয়ে তারেকের দিকে তাকালো।
 
এটাই তো ছিলো মায়ের অনুরোধ, তাই না? আম্মির মুখটা মালে ভরিয়ে দাও, কোনো দিন এই কথাটা তারেক শুনবে তারেক ভাবেনি, কিন্তু আজকে আম্মির এই নিষিদ্ধ অনুরোধ সে পূরণও করেছে।
 
অধ্যায় ৫ প্রজাপতির তিনটি ডানা
খণ্ড ৩ ফারজানা (৪/৬)
--Kurtwag
 
প্রতিটি নিশ্বাসের সাথে মায়ের স্তন জোড়া উঠছে আর নামছে। তারেকের এখন কী করা উচিত বুঝে ওঠার আগেই মায়ের ঠোটে ঠোট বসালো সিমোন। সিমোন কেন এটা করলো? মা কী করবে এখন? সিমোন কে ঠেলে সরিয়ে দেবে? মা নিশ্চয় মেয়েদের সাথে.... কিন্তু তারেককে চমকে দিয়ে আম্মি সিমোনকে পালটা চুমু খেতে লাগলো। সিমোন মাকে টেনে দাড় করালো। মায়ের পরনে এখন শুধু একটা কালো পেনসিল স্কার্ট যেটা বেশ খানিকটা উঠে গিয়ে মায়ের উরুর প্রায় অর্ধেক আগলা করে দিয়েছে। মায়ের মসৃণ চিকন পা আর রসালো মাই দেখে তারেকের বাঁড়া আবার দাড়াতে শুরু করলো। সিমোন এবার হালকা ধাক্কায় মাকে খাটের ওপর শুইয়ে দিলো। তারপর মায়ের দুই পায়ের মাঝে বসে মায়ের পেনসিল স্কার্টটা খুলে সেটাকে মাটিতে ফেলে দিলো। শুধুমাত্র একটা প্যানটি পরা মাকে দেখতে একটা পরীর মতো লাগছে তারেকের। তার দুই চোখ যেন মায়ের সৌন্দর্যকে এক তৃষ্ণার্ত পথিকের মতো পান করছে। প্যানটির ওপরে যে জাগাটা ভিজে গেছে সেটাও তারেকের চোখ এড়ালো না।
 
মায়ের ওপর ঝুঁকে, মায়ের প্যানটির ওপর তারেক একটা চুমু খেলো। মায়ের নারী সুবাস যেন তারেকের সারা শরীরে ছড়িয়ে গেলো। একটা বন্য পশুর মতো সে মায়ের প্যানটি দুই হাত দিয়ে ধরে এক টানে ছিঁড়ে ফেললো, মুখ বসালো মায়ের গোপন অঙ্গে, যেই অঙ্গ কোনো ছেলের দেখা উচিত না। কিন্তু তারেক এখন সেসব কিছুই চিন্তা করতে পারছে না। এক যৌন তাড়না চালাচ্ছে তারেকের মন, তারেকের শরীর। মায়ের গুদের স্বাদ পেয়ে সে যেন পাগল হয়ে গেলো। বোনের শেখানো কায়দা অনুযায়ী সে মায়ের যৌনাঙ্গ চাটতে লাগলো। তারেকের মা সুখে, উত্তেজনায় চিৎকার করে উঠলো, ওহ.... তারেক, থামিস না বেটা। তারেক এক ঘোরের মধ্যে চলে গেলো। সিমোনকেও যেন সে ভুলে গেলো এক মুহূর্তের জন্যে। সারা পৃথিবীতে যেন শুধুই তারেক আর খাটের ওপর শুয়ে থাকা ওর নগ্ন মা। হঠাৎ তারেককে ঠেলে দিয়ে মায়ের গোপন অঙ্গে মুখ বসালো সিমোন। তারেকের বাঁড়া এর মধ্যে একেবারে শক্ত হয়ে উঠেছে, সে আরো চায়, আরো অনেক চায়।
 
খাটের ওপর শুয়ে থাকা মা আর বোনের দিকে একবার তাকালো তারেক। আম্মির চোখ বন্ধ, মুখে এক তীব্র বাসনার ছাপ। আম্মি একটু পরপর নিজের জীব দিয়ে নিজের ঠোট ভেজাচ্ছে। মায়ের ওপর উবু হয়ে বসে মায়ের গুদ চাটছে তারেকের অপ্সরী বড় বোন। এ যেন কোনো স্বপ্নের দৃশ্য। তারেক নিজের পরনের জামাটা খুলে একেবারে খালি গায়ে মায়ের খাটে উঠে গেলো। এতক্ষণ ভালো করে খেয়াল না করলেও, এখন তারেক লক্ষ্য করলো সিমোনের পরনের পোশাকটাকে। কালো স্বচ্ছ কাপড়ের একটা মিনি-ড্রেসে মোড়া সিমোনের শরীরটা। কাপড়টা কামড়ে ধরেছে সিমোনকে, ওর ভরাট দেহটা যেন ফেটে বেরিয়ে আসবে। তারেকের আর তর সইছে না।
 
কালো ড্রেস টা বোনের কাঁধ গলিয়ে নামিয়ে নিয়ে পেছনের ফিতাটা আলতো টানে খুলে দিলো তারেক। তারপর নিজের হাতের টানে তারেক চালিয়ে গেলো বোনের বস্ত্রহরণ। প্রতিটি টানের সাথে সিমোনের ভরাট দেহের আরো খানিকটা বেরিয়ে এলো তারেকের চোখের সামনে। তারেক বোনের শরীরের খোলা অংশে হাত বুলাতে লাগলো, কী সুন্দর তক সিমোনের, যেন মাখনের তৈরি। সিমোনের নিতম্বে হাত পড়তেই তারেকের দেহে যেন এক বিদ্যুৎ বয়ে গেলো। সে সিমোনের ভরাট পশ্চাতে নিজের মুখ বসালো, তারপর এক টানে সিমোনের পা গলিয়ে ড্রেসটা বের করে মাটিতে ফেলে ওর সামনে শুয়ে থাকা দুই অপ্সরীকে মন ভরে দেখতে শুরু করলো।
 
তারেকের মা ন্যাংটা হয়ে শুয়ে আছে, মায়ের বয়স ৪৬ কেউ সেটা দেখে বিশ্বাস করবে না, মায়ের দেহটা মেদহীন, চেহারায় এখনও যৌবনের ছাপ, মায়ের হালকা শরীরে ৩২ সি স্তন গুলো দেখতে বেশ ভরাট মনে হয়। মায়ের রসালো নারী অঙ্গ চাটছে তারেকের প্রায় নির্বস্ত্র বড় বোন। সিমোনের ৩৬ ডাবল ডি বুকটা একটা কালো ব্রাতে ঢাকা আছে ঠিকই কিন্তু যেন উপচে বেরিয়ে আসবে যে কোনো সময়। সিমোনের ভরাট শরীরটা হালকা হালকা দুলছে, সাথে দুলছে ওর বুকটা। মা আর বোনের মধ্যে কে বেশি সুন্দরী তারেক এক মুহূর্তের জন্যে ভেবে হাল ছেড়ে দিলো। দুজনের শরীরই যেন পালা করে ডাকছে তারেককে, ভোগের লোভ দেখিয়ে। নিজের ভাগ্য তারেকের বিশ্বাস হচ্ছে না।
 
উবু হয়ে থাকা বোনের পেছনটা আবার দেখলো সে, সিমোনের শরীরটা এখন শুধু একটা কালো কাঁচলি আর একটা কালো জি-স্ট্রিং-এ ঢাকা। তারেকের বাঁড়াটা নেচে উঠলো, সে বোনের মাজায় হাত রেখে, জি-স্ট্রিংটা টেনে নামিয়ে দিলো। সিমোন নিজের পা সরিয়ে তারেককে সাহায্য করলেও, এখনও এক ভাবে মায়ের গুদ চেটেই চলেছে। ঠিক এই মুহূর্তে সিমোনের দেহে নিজেকে ঠেলে দিলে তারেক জীবনে প্রথম বারের মতো কোনো মেনাজ-আ-ত্রোয়া বা থ্রীসামের স্বাদ পাবে। অনেক পুরুষ-ই এই নিষিদ্ধ স্বাদের স্বপ্ন দেখে, তারেকও অনেকদিন এই সুখ কল্পনা করেছে, কিন্তু সেটা যে নিজের অপরূপ সুন্দরী মা আর বোনের সাথে অজাচারের রূপ ধারণ করবে সেটা তারেক কোনো দিন ভাবেনি। কথাটা চিন্তা করেই তারেকের পুরুষাঙ্গ কেঁপে উঠলো। এক হাত বোনের মাজায় রেখে আর এক হাতে নিজের গোপন অঙ্গ আস্তে করে ঠেলতে শুরু করলো বোনের টানটান যোনিতে। একটু জোর করেই নিজেকে ঠেলে দিলো সিমোনের শরীরে ভেতর। সিমোনর মুখ থেকে ভেসে এলো একটা হালকা হুংকার আর তার সাথেই শুরু হলো আর তার সাথেই শুরু হলো এ্যাডলার-কুরেশি পরিবারের মা-ছেলে-মেয়ের কাম খেলা।
 
ফারজানার দেহে চলছে এক উত্তেজনার খেলা। নিজের দুই হাতে নিজের বৃন্ত ডলছে সে কিন্তু যা তাকে একেবারে পাগল করে তুলেছে তা হলো পায়ের মাঝে যে জীবটা একেবারে তৃপ্তি মিটিয়ে ফারজানার যোনি চাটছে। সিমোন যেভাবে নিজের মাকে সুখ দিচ্ছিলো সেটা আর কোনোদিন কেউ ফারজানাকে দেই নি। ফারজানার খয়েরি বোঁটা গুলো সেই কখন থেকে গুটি পাথরের মতো দাড়িয়ে আছে। নিজের শরীরকে সিমোনের মা আর নিয়ন্ত্রণ করতে পারছে না। নিজের মাজা উঁচু করে সিমোনের জীবের সাড়া দিচ্ছে সে। চোখ বন্ধ করে মেয়ের মুখের ছোঁয়া এমনই উপভোগ করছিলো ফারজানা যে কখন তারেক একটা লম্পটের মতো বোনকে ন্যাংটা করে বোনের দেহ ভোগ শুরু করেছে তাও ফারজানা খেয়াল করেনি।
 
সিমোনের মাজায় তারেকের হাত, মাঝে মাঝে একটা হাত একটু পেছনে গিয়ে সিমোনের বাতাবি লেবুর মতো পাছা ডলছে, টিপছে। যৌন সুখের অপেক্ষায় সিমোনের গুদ একটু একটু ভিজতে শুরু করেছে অনেক ক্ষণ আগেই তবুও তারেকের বাঁড়াটা যেন টেনে ধরেছে সিমোনকে। সিমোনের ভোঁদাটা মনে হচ্ছিলো ছিঁড়েই যাবে। উবু হয়ে থাকায় সিমোন তারেককে দেখতে পারছে না ঠিকই কিন্তু তারেক যে নিজের দেহের সব শক্তি দিয়েই বোনকে চুদছে সেটা নিয়ে কোনো সন্দেহ থাকতে পারেনা। সিমোনের নিজেকে একটা সস্তা মেয়ের মতো মনে হচ্ছিলো, যেন কোনো রাস্তার পাশে দাড়িয়ে থাকা মাগি, নিজের খদ্দেরের দিকে নিজের শরীরের গোপন ছিদ্র ঠেলে দিয়ে নিজেকে চোদাচ্ছে আর গোঙাচ্ছে। তারেকের ধনটা মাঝারি দৈর্ঘ্যের হলেও এতো মোটা যে সিমোনের বেশ ব্যথাই করতে শুরু করলো। কিন্তু সিমোনের দেহ আরো চায়, ক্রমেই রসে ভরে উঠছে সিমোনের ভোঁদা। হঠাৎ, সিমোনের খেয়াল হলো মায়ের নিশ্বাস ঘন হয়ে আসছে। না, না, এতো তাড়াতাড়ি আম্মির পানি খসতে দেওয়া চলবে না। আজকের দিন যেন আম্মি কোনো দিন ভুলতে না পারে।
 
সিমোন একটু সামনে এগুতেই ওর শরীর থেকে তারেকের ভেজা শক্ত যৌনাঙ্গটা বেরিয়ে এলো। সিমোন উঠে বসতেই ফারজানা চোখ খুললো, ফারজানার আর সহ্য হচ্ছে না, ওর এক হাত চলে গেলো ওর গুদে। সিমোন তারেকের দিকে ইশারা করলো মায়ের পায়ের মাঝে গিয়ে বসতে। তারেক বাকিটা বুঝে গেলো, মায়ের দুই পা নিজের দুই কাঁধে তুলে নিলো তারেক। নিজের মাকে চুদবে সে, সত্যি? তারেকের দেহ কেঁপে উঠলো কথাটা ভেবেই, নেচে উঠলো তারেকের পুরুষাঙ্গ। তারেক বুঝতে পারছে না ওর উত্তেজনার জন্যে কী বেশি দায়ী, মায়ের দারুণ দেহ নাকি নিষিদ্ধ সম্পর্কের রোমাঞ্চ? মায়ের স্তন গুলো যেন তারেকের দেখে শেষ হচ্ছে না, প্রতিবারই তার যেন মায়ের বুকটা আরো একটু বেশি ভালো লাগে, কী সুন্দর পাকা আমের মতো। মায়ের গুদে নিজের ধনের আগাটা ডলতে লাগলো সে, বলো আম্মি, কী করলে তুমি খুশি হও।
- ওহ তারেক বেটা। আম্মি একটা স্লাট। আম্মির গুদটা ছিঁড়ে দে তোর মোটা লেওড়া দিয়ে।
- তাই?
- হ্যাঁ, মাদারচোদ, ফাক আম্মি, ফাক হার টিল শি কামস।
 
আর কোনো কথার দরকার নেই। তারেক এক ধাক্কায় নিজের বাঁড়াটা ঠেলে দিলো নিজের মায়ের শরীরের গভীরে। ফারজানা জোরে চিৎকার করে উঠলো, ওহ ফাক.... ওহ খোদা, তারেক চোদ আমাকে, জোরে জোরে চোদ, হারামজাদা। মায়ের মুখের কথা শুনে তারেক যেন আরো হিংস্র হয়ে উঠলো। প্রতিটি ঠেলার সাথে খাটটা দেয়ালের সাথে বাড়ি খেতে শুরু করলো, পুরো ঘরটা যেন কাঁপছে মা-ছেলের চোদন-লীলার তালে। তারেকের ধনটাকে কামড়ে ধরছে মায়ের যোনি কিন্তু মায়ের পা গুলো শক্ত করে ধরে সে মাজা আগ পিছ করেই চলেছে। ছোট ভাই আর মায়ের এই ভোগ দেখে সিমোনের গলা শুকিয়ে আসতে শুরু করলো।
 
সিমোন মায়ের মাথার দুপাশে নিজের দুই হাঁটু ভেঙে বসে, নিজের গুদটা আসতে করে গলিয়ে দিলো মায়ের নাকের সামনে। গুদে ছেলের মোটা বাঁড়া আর নাকে মেয়ের রসের গন্ধ, সব মিলে ফারজানা এক ঘোরে মধ্যে হারিয়ে যাচ্ছে। নিজের দুই হাত সিমোনের মাজায় রেখে, মেয়ের গোপন অঙ্গকে নিজের ঠোটের কাছে টেনে নিলো ফারজানা। নিজের জীব বের করে ছোঁয়ালো সিমোনের গুদে, যেন এক বিদ্যুৎ স্রোত বয়ে গেলো ফারজানার বুকে। কী দারুণ সিমোনের শরীরের সুবাস। মা হয়ে কোনো দিন মেয়ের গুদ চাটবে ফারজানা সেটা চিন্তা করেনি ঠিকই কিন্তু এখন সিমোনের নারী রসের স্বাদ নিজের মুখে পেয়ে যে ফারজানার যৌন সুখ এক অন্য রকম রূপ ধারণ করেছে তা সে অস্বীকার করতে পারেনা। নিজের গুদে মায়ের জীবের ছোঁয়া পেয়ে সিমোন কাতরাতে কাতরাতে শুয়ে পড়লো মায়ের দেহের ওপর। সিমোনের কাঁচলি ঢাকা বুক ঠেকলো মায়ের পেটে আর সিমোনের মাথা ঠেকলো মায়ের তল-পেটে।
 
সিমোনের চোখের সামনেই আম্মির গুদ, সেখানে ঢুকছে আর বেরুচ্ছে তারেকের মোটা বাঁড়াটা। তারেকের নুনু থেকে চুইয়ে পড়ছে রস, ফারজানার দুই পায়ের মাঝের পুরো জাগাটাই এখন ভিজে চকচক করছে। গুদে মায়ের জীবের ছোঁয়া, চতুর্দিকে মায়ের যোনির গন্ধ, সামনে তারেকের টনটন করতে থাকা জননেন্দ্রিয়, সিমোন ওর আম্মির যোনির ওপরে নিজের মুখ বসাতেই সিমোনের মুখ আস্তে আস্তে ভরে উঠতে শুরু করলো ওর মায়ের রসে। একটু পরপরই সিমোনের মুখের সাথে ঘসা খাচ্ছে তারেকের বাঁড়াটা, তবুও মা-মেয়ে একে অপরের গুদ চেটেই চললো।
 
মায়ের জীবের ছোঁয়ায় ক্রমে সিমোনের শরীর হারিয়ে যাচ্ছে এক যৌন সুখের স্বর্গ। সিমোনের ব্রার তলায় ওর গোলাপি মোটা বৃন্ত গুলো শক্ত হয়ে উঠেছে। ওর গা সুড়সুড় করছে। হঠাৎ সিমোনের পায়ের মাঝ থেকে শুরু হলো এক তীব্র কম্পন। সিমোন এক হাত দিয়ে তারেকের ধনটা চেপে ধরলো। তারেক নিজের মাজা আগ-পিছ করা বন্ধ করতেই সিমোন মায়ের গুদ থেকে তারেকের পুরুষাঙ্গ বের করে নিজের মুখে পুরে নিলো। তারেকের নুনু থেকে সিমোন আম্মির যৌনরস চুষে খেতে শুরু করলো এক অপরিসীম খিদা নিয়ে। সিমোনের কম্পন ছড়িয়ে পড়লো ওর সারা শরীরে। তারেকের বাঁড়া মুখে নিয়ে সিমোন গর্জন করে উঠলো। সিমোনের গুদ থেকে রস চুইয়ে পড়তে লাগলো। সিমোনের দেহের ঝাঁকিতে কেঁপে উঠলো ফারজানাও, ফারজানার জীব ভিজে উঠলো ওর মেয়ের যৌনরসের স্বাদে। সিমোন নিস্তেজ হয়ে ধসে পড়লো আম্মির শরীরের ওপর।
[+] 1 user Likes pcirma's post
Like Reply
#13
অধ্যায় ৫ প্রজাপতির তিনটি ডানা
খণ্ড ৩ ফারজানা (৫/৬)
--Kurtwag
 
ফারজানার দেহের ওপর শুয়ে হাঁপাচ্ছে সিমোন। সিমোনের ভরাট শরীরটা উঠছে আর নামছে প্রতিটি নিশ্বাসের সঙ্গে। সিমোনের মুখ থেকে তারেকের বাঁড়াটি বেরিয়ে এলো একেবারে ভেজা। তারেক সামনে ঝুঁকে সিমোনের কাঁচলির বাঁধনটা খুলে দিলো। সিমোনের বিরাট স্তনের চাপে সেটা খুলে আসতেই, সিমোন নিজের হাত থেকে ব্রার স্ট্র্যাপ নামিয়ে সেটাকে ছুড়ে দিলো মাটিতে। সিমোনের নগ্ন বুক ঠেকেছে মায়ের পেটের সাথে। মেয়ের বোঁটার খোঁচায় ফারজানা শিউড়ে উঠলো। তারেক সিমোনের কাঁধ ধরে সিমোন কে চিত করে শুইয়ে দিলো আম্মির পাশে। সিমোনের ভরাট দেহটা ঘেমে চকচক করছে। ওর শরীরের প্রতিটি ভাজ যেন ডাকছে তারেককে, কিন্তু তারেক একা না। তারেক অবাক হয়ে দেখলো আম্মি উঠে এসে সিমোনের ওপর শুয়ে পড়লো।
 
সিমোনের নরম ঠোটে দ্বিতীয়বারের মত ঠোট মেলালো সিমোনের মা। সিমোন দুই হাত দিয়ে নিজের মাকে জড়িয়ে নিজের বুকে টেনে নিলো। মা-মেয়ের স্তন ঠেকলো এক সাথে। ফারজানা নিজের জীব ঠেলে দিলো সিমোনের মুখের ভেতর। সিমোনের মুখে নিজের যৌন রসের আবছা স্বাদ পেয়ে ফারজানা পাগলের মতো চুষতে শুরু করলো সিমোনের ঠোট। মা-মেয়ের চুম্বন দেখে তারেকের গোপন অঙ্গ নেচে উঠলো। মাকে এভাবে উবু হওয়া দেখে, তারেক আপন মনে চলে গেলো মায়ের পেছনে। নিজের হাতে একটু থুতু মাখিয়ে তারেক এক মুহূর্তের জন্য দ্বিধা করলো। মায়ের দেহের এই একটা ছিদ্রই তারেকের ভোগ করা বাকি। সব সামাজিক নিয়মের এই ইতি। তারেক আস্তে আস্তে নিজের কাঁপা একটা আঙুল ঠেকালো ওর আম্মির পশ্চাৎ দোয়ারে, সাথে সাথে ফারজানার শরীরটা যেন পাথর হয়ে গেলো। তারেক মায়ের পাছায় হাত বোলাতে শুরু করতে ফারজানা আবার নিজের শরীরকে নরম করতে লাগলো আর তারেক ধীরে নিজের একটা আঙুল ঠেলে দিলো নিজের মায়ের শরীরের ভেতরে।
 
ফারজানার পোঁদটা টানটান, একটা আঙুলও ঠেলে ঢোকানো যায়না। তারেক এর আগে কোনো দিন গুহ্য মৈথুনের স্বাদ পায়নি। আম্মির পাছা দিয়ে হাতেখড়ি হবে ওর, কথাটা ভেবেই তারেকের গলা শুকিয়ে আসলো। মায়ের গুদ আর বোনের মুখের ছোঁয়ায় তারেকের পুরুষাঙ্গ এখনও বেশ ভেজা। তারেক নিজের আঙুল বের করে নিয়ে আম্মির গুহ্য গহ্বরে ঠেলতে শুরু করলো নিজের পুরুষাঙ্গের আগাটা। সিমোন আর ওর মায়ের চুমুর মধ্য দিয়েও ফারজানার হুংকার পরিষ্কার শুনতে পেলো তারেক। তারেক আরো একটু নিজেকে ঠেলে দিলো মায়ের শরীরের ভেতর। ফারজানা এবার নিজের মেয়েকে চুমু দেওয়া বন্ধ করে চিৎকার করে উঠলো, ওহ, বেটা, ঠেলে দে। ফাক! তারেক ওর আম্মির মাজা শক্ত করে ধরে নিজের বাঁড়াটা সম্পূর্ণ পুরে দিলো আম্মির পোঁদে। সে কী অপূর্ব সুখ।
 
মায়ের শরীর তারেকের ধনটাকে যেন চ্যাপটা করে দেবে। তবুও তারেক নিজের সমস্ত শক্তি দিয়ে নিজের নুনুটা ঢুকাতে লাগলো, বের করতে লাগলো। প্রতিটি ঠাপের সাথে ফারজানার ছিদ্র একটু একটু করে ছাড়তে শুরু করলো আর তারেকও আরও ঘনঘন নিজের মাজা আগ-পিছ করতে লাগলো। মায়ের পোঁদের সুখে তারেকের চোখ বন্ধ হয়ে আসছে। তারেকের বাঁড়া বেশ কয়েকবার টাটিয়ে উঠলেও বীর্যপাত হলো না, একটু আগেই যখন হয়েছে এতো তাড়াতাড়ি আর একবার হবে না, সেটা বুঝে নিলো তারেক, কিন্তু নিজের সুন্দরী মার পশ্চাৎ ভরিয়ে চোদার উত্তেজনায় তারেকের পুরুষাঙ্গ যেন ফেটেই যাবে। তারেকের মা একবার সিমোনকে চুমু খায় তো আর একবার নিজের ছেলের উদ্দেশ্যে চিৎকার করে ওঠে, ফাক মাই এ্যাস, আমার পুটকি চুদে ব্যথা করে দে, আমাকে একটা বেশ্যার মতো করে চোদ তারেক, আমি যেন তোর পোষা মাগি। এক পর্যায়ে ফারজানা উত্তেজনায় উর্দুতে গালাগাল দিতে শুরু করলো, আপনি মা কি গাঁড মারলে, মাদারচোদ, ভেইনচোদ কাহিকে। ফারজানার নগ্ন দেহ ঠেকে আছে সিমোনের দিগম্বর শরীরের সাথে। ওর দেহে প্রায়ই খোঁচা দিচ্ছে ওর মেয়ের গোলাপি স্তনাগ্র গুলো। ছেলের ধনের ঠাপে ফারজানার সারা শরীর এক সুখের জোয়ারে ভেসে যাচ্ছে। ফারজানার আর পারলো না নিজেকে ধরে রাখতে, ওর সমস্ত শরীরে যেন বয়ে গেলো এক ঝড়। এক তীব্র কম্পনের সাথে ফারজানা লুটিয়ে পড়লো সিমোনের ওপর। যেভাবে ছেলেদের বীর্যপাত হয়, ঠিক অনেকটা সেভাবেই ফারজানার গোপন অঙ্গ থেকে ছিটকে বেরুতে লাগলো রস, রসের ফোটায় ঢেকে গেলো সিমোনের উরু, কয়েক ফোটা পড়লো তারেকের পায়ে, বিছানায়। ফারজানা গর্জন করে নিশ্বাস নিতে লাগলো, এ কী সুখ ফারজানা পেলো? সে কি আর কোনো দিন এরকম সুখ পাবে?
 
অধ্যায় ৫ প্রজাপতির তিনটি ডানা
খণ্ড ৩ ফারজানা (৬/৬ )
--Kurtwag
 
মায়ের পানি খসার আলামত বুঝে তারেক একটু পরে নিজের ধন মায়ের দেহ থেকে বের করে নিয়ে শুয়ে পড়লো খাটের ওপর। তারেক নিজের চোখ বন্ধ করে ফেললো। তারেকের জীবনে এমন একটা দিন আসবে সেটা কি সে কোনো দিন ভাবে পেরেছিলো? গ্ল্যামার মডেল বোনের দেহের প্রতি তারেকের আকর্ষণ অনেক দিনের। নিজের অনেক বন্ধু বান্ধবের মুখেও বোনের সম্পর্কে নানা রকম অশ্লীল কথা শুনতে হয়েছে তারেককে অনেকবারই। বোনের কাপড় ছিঁড়ে বেরিয়ে আসার মতো ডবডবে মাই জোড়া জগত বিখ্যাতই বলা যায়। তারেক নিশ্চিত অভি ছাড়াও ওর আরো বন্ধুরা ওর বোনের মডেলিং-এর ছবি দেখে ওর বোনকে নগ্ন কল্পনা করে, কল্পনা করে তারেকের বোন ওদের বাঁড়া চুষছে, তারেকের বোন একটা বেশ্যার মতো পা ফাঁক করে শুয়ে আছে, নিজের গুদ চোদাচ্ছে। ওদের কে তারেক কীই বা দোষ দিতো, তারেক নিজেই অনেকবার যৌন উত্তেজনার চুড়ায় পৌঁছেছে নিজের বোন কে নিয়ে ওই একই নোংরা কথা ভেবে।
 
কিন্তু তারেক কোনো দিনই নিজের মার দিকে সেরকম কোনো দৃষ্টি দেয়নি। ওর ধারনা ছিলো না কোনো ছেলেই নিজের মায়ের দিকে সেভাবে তাকায়। মা সুন্দর, মায়ের চেহারা যে কোনো নায়িকাকে হার মানায়। মায়ের পাতলা গোলাপি ঠোটের হাসি, বাদামি গালে পড়া টোল, মায়ের টানাটানা জ্বলজ্বল করা চোখ, এ সবই তারেক লক্ষ্য করেছে ছোট বেলা থেকে, এর বাইরে কিছু না। অনেকবার ছেলে বুড়দের কে ওর মায়ের দিকে লোভি দৃষ্টি দিতে দেখে তারেক ভেবেছে, কী অসভ্য, দুটো ১৯-২০ বছরের মানুষের মার দিকে কেউ ওভাবে তাকায়? মায়ের বান্ধবীরাও মাঝে মাঝে মুখ ফসকে মাদের বিশ্ববিদ্যালয় জীবনের কুকীর্তি উগলে দিতে শুরু করে, কিন্তু তাও তারেক ধরে নিয়েছে সেগুলো যৌবনের খেলা। মা এখন শুধুই মা। মায়ের আর কোনো নারী পরিচয় নেই। কিন্তু আজ যেন সব গোলমাল হয়ে যাচ্ছে। তারেকের ঠিক পাশে এখনও ওর বোন আর মা এক নগ্ন আলিঙ্গনে আবদ্ধ। তারেকের দেহে আর এক ফোটা শক্তিও বাকি আছে বলে ওর মনে হলো না, কিন্তু ওর বাঁড়াটা তবুও যেন দুই সৌন্দর্যের দেবীর নগ্ন রূপকে দাড়িয়ে স্যালুট করছে। তারেক চোখ খুলতে পারছে না, যদি পুরোটা একটা স্বপ্ন হয়?
 
হঠাৎ, তারেক নিজের শরীরে একটা স্পর্শ অনুভব করলো। চোখ মেলে তাকাতেই তারেক দেখলো ওর পায়ের ওপর উঠে বসছে সিমোন। আবছা আলোয় সিমোনের দেহটা দেখতে সোনার তৈরি বলে মনে হচ্ছিলো। সিমোনের হাইলাইট করা চুল গুলো ঝাঁকিয়ে সিমোন নিজের মাথাটা পেছনে ঠেলে দিলো। নিজের পায়ে ভর দিয়ে সিমোন তারেকের দাড়িয়ে থাকা ধনটাকে নিজের গুদের আগায় ধরলো। তারপর নিজের ভেজা যৌনাঙ্গটা গলিয়ে দিলো তারেকের ওপর। সিমোন নিজের পায়ে ভর দিয়ে নিজেকে ওপর নিচ করতে লাগলো, সুখে সিমোনের চোখ গুলো বন্ধ হয়ে এলো, সিমোনের ঠোটে ভেসে উঠলো এক অপূর্ব হাসি। সিমোন যেন স্বর্গে পৌঁছে গেছে, তারেক-ও যেন তাই। তারেকের চোখের সামনে সিমোনের বিরাট ৩৬ ডাবল ডি স্তন জোড়া দুলছে। তারেকের বাঁড়া টাটিয়ে উঠতেই সিমোন নিজের চোখ খুলে মুচকি হেসে বললো, এতো জলদি না ছোট ভাই।
 
তারেক অবাক হয়ে দেখলো, সিমোন কোল থেকে নেমে পাশে বসতেই, সিমোনের জাইগা নিয়ে নিলো তারেকের মা। আম্মি সোজা তাকালো তারেকের চোখের দিকে। আম্মির মুখে এক অদ্ভুত ছাপ, সেখানে কাম, বাসনা, সুখ সব কিছুই আছে আবার কিছুই নেই। ফারজানা চোখ মিটমিট করে তারেকের দিকে হেসে তারেকের বাঁড়া চুদতে লাগলো। তারেকের ধনের ওপর তারেকের মা উঠছে আর নামছে, সেই সাথে দুলছে মায়ের কাঁধ পর্যন্ত কাটা চুল গুলো, দুলছে মায়ের ৩২ সি বুকটা। মায়ের চ্যাপটা মাজায় তারেক হালকা করে হাত রাখলো। সিমোন মায়ের পাশে বসে নিজের এক হাত এগিয়ে দিলো মায়ের বুকের দিকে, তারপর মায়ের বোঁটা নিয়ে শুরু করলো খেলা। সিমোন ওর মায়ের বুকে মুখ বসাতেই তারেকের আবার মনে হলো ওর বীর্যপাত হয়ে যাবে।
 
কিন্তু একটু পরেই সিমোন আর ফারজানা আবার জাগা অদল বদল করে নিলো। এবার ফারজানা নিজের মুখ বসালো সিমোনের গোলাপি বোঁটায়। নিজের মেয়ের বিরাট স্তন কচলাতে লাগলো ফারজানা দুই হাত দিয়ে। তারেকের সামনে মা বোনের এই লীলা খেলা চললো বেশ কিছুক্ষণ ধরে। দুই সুন্দরী মিলে পালা করে ভোগ করতে লাগলো তারেককে। একবার তারেকের ধনে চড়ে বসে ফারজানা তো পরক্ষনেই সেখানে উঠে চুদতে শুরু করে সিমোন। দুজনের গুদের রসে ভিজে তারেকের বাঁড়া চকচক করছে। এক পর্যায়ে তারেকের কোলে বসে ওর মা এমন করে কাঁপতে শুরু করলো, তারেকের মনে হলো ওর ধন ফেটে যাবে বীর্যে। সে কাতর কণ্ঠে নিজের মা-বোন কে বলে উঠলো, একটু পরই। তারেকের বাঁড়ার ওপর থেকে চট করে নেমে গেলো ফারজানা, সিমোন সাথে সাথে মুখ বসালো তারেকের বাঁড়ায়। তারেকের বোন ওর নুনু থেকে দুজন নারীর রসের ককটেল চুষে গিলে নিতে লাগলো। এমন সময় তারেকের সমস্ত দেহ কেঁপে ওর যৌনাঙ্গ থেকে ছুটে বেরুতে লাগলো বীজ। মালের জোয়ারে সিমোনের মুখ থেকে অনেকটা উপচে বেরিয়ে তারেকের নুনু বেয়ে চুইয়ে পড়তে শুরু করতেই তারেকের মাও মুখ বসালো তারেকের বাঁড়ার ওপর। মা-মেয়ে মিলে তারেকের বীজের প্রত্যেকটি ফোটা গিলে ফেললো।
 
তারেকের বুকের ওপর শুয়ে পড়লো আম্মি। মায়ের বুকের ছোঁয়া, নগ্ন দেহের স্পর্শে তারেকের শরীরটা অবশ হয়ে উঠতে শুরু করলো। ফারজানা তারেকের চুলে বেশ কয়েকবার হাত বুলিয়ে, তারেকের ঠোটে একটা লম্বা চুমু দিলো। মায়ের মুখে একটা নোনতা স্বাদ। তারেক এক খিদা নিয়ে মায়ের জীব চুষতে লাগলো, মায়ের ঠোটের সাথে নিজের ঠোট চেপে ধরে। তারেকের একটা হাত চলে গেলো ওর মায়ের বুকের ওপর। নিজের হাতে মায়ের বোঁটা টানছে সেটা তারেকের এখনও বিশ্বাস হচ্ছে না। এর মধ্যেই তারেকের ধন আবার শক্ত হতে শুরু করেছে। মাকে এক হাতে শক্ত করে জড়িয়ে ধরে তারেক অন্য হাত দিয়ে নিজের শক্ত হতে থাকা বাঁড়াটা কয়েকবার নাড়াতেই সেটা পুরো দাড়িয়ে উঠলো, তারেক সাথে সাথে সেটা কে ঠেলে দিলো মায়ের গুদে।
 
ফারজানা অবাক হয়ে তারেকের কানে ফিসফিস করে জিজ্ঞেস করলো, এতো জলদি? তারেক শুধু বললো, ইউ মাস্ট কাম ওয়ান্স মোর ফর মি, আম্মি। নিজের মাকে নিজের বুকের সাথে শক্ত করে ধরে তারেক পাগলে মতো মায়ের গুদ ঠাপাতে লাগলো। ফারজানা চিৎকার করে উঠতে লাগলো। ফারজানা গলা সারা বাড়িতে তো বটেই আশ-পাশের বাড়ি থেকেও নিশ্চয় শোনা যাচ্ছে কিন্তু তারেক এখন আর গ্রাহ্য করে না। মায়ের ভেজা যৌন গহ্বরের ছোঁয়ায় তারেক উন্মাদের মতো চুদে চললো। পৃথিবীতে আর কে আছে সেটা সে জানতে চায় না। ওর বাঁড়াটা টনটন করছে। তারেকের ঠোটে মায়ের ঠোট, তারেকের বুকে ঠেকে আছে মায়ের নরম মাই, তারেকের ধন ভিজে উঠছে মায়ের রসে। এমন সময় ফারজানা তারেকের ঠোট কামড়ে ধরলো, বেরিয়ে এলো এক বিন্দু রক্ত কিন্তু তারেক নিজের যৌনাঙ্গকে ওর মায়ের শরীরের আরো গভীরে ঠেলে দিতে লাগলো। ফারজানার দেহে খেলে গেলো যৌন তৃপ্তির উচ্ছ্বাস। সমস্ত দেহের শক্তি যেন নারীরসে রূপান্তরিত হয়ে চুইয়ে পড়তে লাগলো তারেকের যৌনাঙ্গ বেয়ে। ফারজানার কম্পনের যেন আর শেষ নেই। ফারজানা নিজের নখ গেথে দিলো তারেকের পিঠে, তবুও তারেক চুদে গেলো আম্মিকে। এক পর্যায়ে ফারজানা নিজের হাত পা ছেড়ে দিলো, ধসে পড়লো তারেকের বুকের ওপর। মায়ের গুদের চাপে সাড়া দিয়ে তারেকের যৌনাঙ্গ ঝাঁকি দিয়ে উঠলো, ছুটে বেরুতে লাগলো বীর্য স্রোত। এতো বীজ বেরুলো যে অনেকটাই উপচে ফারজানার পা বেয়ে পড়তে লাগলো। হাঁপাতে হাঁপাতে ফারজানা বলে উঠলো, ওহ গড, ওহ ফাক, আমি আসছি। ফারজানা টলকাতে টলকাতে খাট থেকে উঠে নগ্ন অবস্থায় ঘর থেকে বেরিয়ে গেলো নিজের শরীর থেকে কাম রস মুছতে। প্রতিটি পায়ের সাথে ফারজানার টলটলে নিতম্ব গুলো দুলছে। কী সুন্দর, তারেক ভাবলো, আগে সে কী ভাবে কোনো দিন এটা লক্ষ্য করে নি?
 
এতক্ষণে সিমোন তারেকের গায়ে হাত দিলো। সিমোনকে নগ্ন দেখতে কী সুন্দর লাগে তারেক প্রায় ভুলেই গিয়েছিলো। প্রতিটি নিশ্বাসের সাতে সিমোনের ভরাট স্তন জোড়া উঠছে আর নামছে। তারেক কী বলবে বুঝতে পারছিলো না, ওর মাথায় সব গোলমাল হয়ে গেছে, ও যেন ভাষাই ভুলে গেছে। সিমোন-ও চুপ করে শুয়ে আছে কিন্তু ওর মাথাটা পরিষ্কার। ও একবার তারেকের দাড়িয়ে থাকা পুরুষাঙ্গের দিকে তাকালো। প্রথম যে দিন তারেককে সিমোন নিজের শরীর দেখিয়েছিলো সেদিন থেকে সিমোন বসবাস করেছে এক ভীতির সাথে, তারেক যদি মাকে বলে দেই। মা জানলে কী করবে ওদেরকে? বাড়ি থেকে বের করে দেবে? তারেককে অনেক দুরে কোথাও কলেজে পাঠিয়ে দেবে? শুধু ভীতিই না, আত্ম গ্লানি, অপরাধ বোধ সব সিমোন কে তিলে তিলে শেষ করে দিচ্ছিলো। সিমোন কত চেষ্টা করেছে একটা স্বাভাবিক জীবনের দিকে ফিরে যেতে, কিন্তু আজ সিমোনের মুক্তি, আজ থেকে এই জীবনই ওর জন্যে স্বাভাবিক। ওকে আর পালাতে হবে না, লুকোতে হবে না, নিজেকে ঘৃণা করতে হবে না, থাকতে হবে না মায়ের ভয়ে। কারণ মা আর যাই করুক না কেন, এখন আর সিমোন কে শাসন করতে পারবে না।
 
এই সিরিজটা আপাতত এখানেই শেষ করছি।
[+] 4 users Like pcirma's post
Like Reply
#14
Story posted as per request from ChodonBuZ MoniruL
[+] 1 user Likes pcirma's post
Like Reply
#15
(16-01-2020, 11:49 AM)pcirma Wrote: Story posted as per request from ChodonBuZ MoniruL

দাদা ধন্যবাদ আমার অনুরোধ রাখার জন্য।
[+] 1 user Likes ChodonBuZ MoniruL's post
Like Reply
#16
Awesome,,,
Interesting story
Repped you
[+] 1 user Likes kunalabc's post
Like Reply
#17
ইংলিশ গল্পের বাংলা অনুবাদ নাম গুলো জেনো তাল গোল পাকিয়ে ফেলেছিলো কিন্তু কাহানী খুব ইনটেরেস্টিং ছিলো বাড়া খাড়া করিয়ে দেবার মত। যাই হোক মা ভোন ছেলের দৈহিক খুদা পুরোন হলো।
[+] 1 user Likes boren_raj's post
Like Reply
#18
পুরো পাগল করা কাহিনী। এ সমস্ত কাহিনী পড়লে শরীর, মন, ধোন সব কিছু অবস হয়ে যায়।
[+] 2 users Like ChodonBuZ MoniruL's post
Like Reply
#19
সেরা দাদা সেরা ♥
সেরা একটা গল্প পড়লাম দাদা..
এরকম আরো চাই দাদা..
আপ্নার সাথে আছি সবসময়.. <3
[+] 1 user Likes Foolhan121's post
Like Reply
#20
good old days
gossip google photo adda ( Bengali boudi didi by sbsb )
https://photos.app.goo.gl/uH4u9D6hARcQFiP79

Like Reply




Users browsing this thread: 1 Guest(s)