Thread Rating:
  • 37 Vote(s) - 2.86 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
৩১ ডিসেম্বর রাত নিয়ে ছোট গল্প
#1
নতুন বছরকে সামনে রেখে সব লেখক দের  ৩১ ডিসেম্বর রাত নিয়ে এক থেকে দের হাজার শব্দের ছোট গল্প লেখার জন্য আমন্ত্রন জানানো হল ।
আপনারে এই থ্রেডেই আপনাদের লেখা গল্প গুলো পোস্ট কবেন । আর গল্প পোস্ট করার শেষ সময় ৭ জানুয়ারি ২০২০ । 
আশা করি সকলেই এই গল্প লেখায় অংশ গ্রহন করবেন । আর গল্পের মূল বিষয় বস্তু হল '৩১ ডিসেম্বর রাত'  এই বিষয় ছারা অন্য কোনও বিষয়ের গল্প গ্রহন করা হবে না । আর সম্পূর্ণ গল্প এক সাথে প্রকাশ করতে হবে । 
ধন্যবাদ।
[+] 4 users Like ronylol's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
[Image: 20200101-164425.jpg]

একটি সুন্দর ভালোবাসার গল্প.
নাম - নতুন করে শুরু 
লেখক -বাবান 

কিকরবো?  ফোনটা করবো?  নাকি........ যদি ভুল বোঝে? আরে  এত ভয় পাচ্ছি কেন?  নিজের বিয়ে করা বৌ? তাকে আবার ভয় কিসের তারপর কলেজের বান্ধবী. নাহ.... করেই ফেলি ফোনটা. যদি মুখের ওপর ফোনটা কেটে দেয়? যে পরিমান রেগে আছে আমার ওপর. তবে আজকে বছরের শেষ দিন. আজকে এটলিস্ট সাহস করে ফোনটা করা যেতেই পারে.
 একটি নামকরা রেস্টুরেন্টে বসে অনিক ভাবছে এই কথা গুলি. মাত্র 2 মাস বিয়ে হয়েছে ওর আর প্রিয়াঙ্কার. প্রথম দিন যখন মেয়েটাকে কলেজে দেখে ছিল তখনি অনিকের বুকের ভেতরটা ধুকপুক করতে শুরু করে দিয়েছিলো. বড়োলোক বাড়ির ছেলে হলেও স্বভাবে সে খুব লাজুক কিন্তু আর মনটা খুবই পবিত্র. ইয়ার্কি ঠাট্টা আজ অব্দি সেইভাবে করেনি কারোর সাথে. ছোট্ট বিড়াল বা কুকুরের বাচ্চা দেখলে নিজেকে সামলে রাখতে পারেনা ছেলেটা. এগিয়ে গিয়ে কোলে তুলে আদর করতেই হবে. এমন একটা ছেলেকে একদিন পুরো ক্লাসের সামনে হাসির পাত্র হতে হলো. ঘটনাটা খুলেই বলি. কলেজে ওর এক বন্ধু হয়েছিল রজত. আলট্রা মডার্ন ছেলে. আর হবে নাইবা কেন? কলেজের যে পরিমান নাম ডাক. সেখানে বড়োলোক বাড়ির ছেলে মেয়েরা পর্বে সেটাই স্বাভাবিক. আর মেয়েদের মধ্যে যে যত বড়োলোক তাদের জামা কাপড় ততই....... বুঝতেই পারছেন. প্রিয়াঙ্কাও ছিল তাদেরই একজন কিন্তু পড়াশোনাতেও এক নম্বর. অনিককে নিয়ে অনেকেই ছোট খাটো ইয়ার্কি ঠাট্টা করতো কিন্তু কোনোদিন গায়ে মাখেনি সে. বড়োলোক হলেও অহংকার ভাব যে কোনোদিনই ছিলোনা ওর মধ্যে. সাধারণ জামা কাপড় পড়তো. কলেজের ক্লাস টেস্টে সেইবার তার প্রেয়সী তার পাশেই বসলো. যদিও তখনো প্রেয়সী হয়ে ওঠেনি. পরীক্ষা শুরু হতেই কিছুক্ষনের মধ্যেই প্রিয়াঙ্কা বুঝলো ভয়ানক ভুল করে ফেলেছে সে. নতুন পেন আনার বদলে পুরোনো পেন নিয়ে এসেছে. ব্যাস... কিছুক্ষনের মধ্যেই প্রিয়াঙ্কাকে ঠকিয়ে সেই পেনের কালি আর বেরোবেনা বলে প্রতিজ্ঞা নিলো. অনেকবার ঝেড়েও ফল হলোনা.  এই নাও বলে নিজের একটা পেন এগিয়ে দিলো অনিক. থাঙ্কস বলে ওর হাত থেকে পেন নিয়ে লিখতে শুরু করলো প্রিয়াঙ্কা. প্রথমে দুই হাতের স্পর্শ. লিখতে লিখতে বার বার চোখ চলে যাচ্ছিলো প্রেয়সীর দিকে. চশমা পড়া, চেপে চুল আঁচড়ানো, সাধারণ জামা কাপড় পড়া ছেলেটার দিকে একবারও তাকায়নি প্রিয়াঙ্কা. যাক শেষে পরীক্ষা শেষ হলো. এসে গেলো সেই দিন. সেই রাগিং এর দিন. বন্ধুকে বিশ্বাস করে ওকে অনেকবার বলেছিলো অনিক প্রিয়াঙ্কার কথা. ওকে বলেছিলো ওর মনে প্রিয়াঙ্কা কতটা জায়গায় jurw আছে. কিন্তু তার সেই মনের অনুভূতিটাকে যে তার বন্ধু হাসির পর্যায় নিয়ে যাবে সেটা সে ভাবতেও পারেনি. ওই আলট্রা মডার্ন ছেলে মেয়েগুলো মিলে ওর এই অনুভুতিটার মজা বানালো. অনিকের এই অপমান ততটা গায়ে লাগেনি যতটা দুঃখ হয়েছিল এটা দেখে যে ওই হাসি মুখ গুলোর মধ্যে একটা মুখ ছিল প্রিয়াঙ্কার. প্রিয়াঙ্কা এগিয়ে এসে বলেছিলো : নিজেকে আগে ভালো করে দেখো . আগে নিজেকে আমার যোগ্য বানিয়ে তোলো তারপর এসো. ভেবে দেখবো. এই বলেই আবার সবাই হেসে উঠলো. আর থাকতে পারেনি অনিক. চোখে জল নিয়ে সবার মাঝে দিয়ে বেরিয়েছে গেলো. সেদিনই রেজাল্ট বেরোনোর দিন ছিল. সবাই উপস্থিত ছিল অনিক ছাড়া. সবাই জানে প্রিয়াঙ্কা এবারেও প্রথম হবে. স্যার রেজাল্ট বলতে গিয়ে থেমে গেলো. জিজ্ঞেস করলো অনিক কথায়? ও আসেনি? একজন বললো : না স্যার এসেছিলো কিন্তু কি একটা কারণে চলে গেছে. সবাই চোখ টেপাটিপি করে মুচকি হাসছিলো. কিন্তু সেই হাসি মিলিয়ে গেলো যখন সবাই জানতে স্যারের কাছ থেকে জানতে পারলো অনিক এইবারে প্রথম হয়েছে. আরও অবাক হলো সবাই এই জেনে যখন স্যার বললেন - সত্যি ছেলেটা একদম ওর বাবার মতো হয়েছে. যেমন বাবা নিজের চেষ্টায় আজ এত সাকসেসফুল হয়েছে তেমনি ছেলে. বাবা এই কলেজের সব ব্যাপারে পাশে থাকে অথচ সেই পাওয়ার এর সুযোগ কখনই লাগায়নি ছেলেটা. নিজের যোগ্যতায় এত দূর এগিয়েছে সে. কোনোদিন তৃতীয় হয়নি অনিক. 

সবার মুখ বন্ধ. বলার কিছু নেই যে. সেই থেকে সবার অনিকের প্রতি দৃষ্টিভঙ্গি পাল্টায়. সে হয়ে ওঠে ক্লাসের মূল আকর্ষণ. প্রিয়াঙ্কাও নিজের ভুল বুঝতে পারে. নিজে গিয়ে ক্ষমা চায় অনিকের কাছে. সেখান থেকে বন্ধুত্ব আর কিছুদিনের মধ্যেই বন্ধুত্ব পাল্টে যায় ভালোবাসায়. অনিককে আজকের দিনের মতো বানিয়ে তোলে প্রিয়াঙ্কা. মডার্ন. তবে মনটা ছিল সেই পুরোনো অনিকেরই. তাকেই ভালোবাসে প্রিয়াঙ্কা. কলেজ শেষে দুই পরিবারের মধ্যে সাক্ষাৎ হয়. ঠিক হয় সঠিক সময় চার হাত এক হবে. দুজনেই একসময় কাজে যোগ দেয়. অনিক বাবার অফিসে, প্রিয়াঙ্কা নামি কোম্পানিতে. একসময় চার হাত এক হয়. সব কিছু ঠিক চলছিল কিন্তু....... 

স্যার.... আপনার অর্ডার. ওয়েটারের ডাকে আবার বর্তমানে ফিরে এলো অনিক. সে খাবার নিয়ে এসেছে. চিলি চিকেন ফ্রাইডরাইস. প্রিয়াঙ্কার প্রিয় খাবার. বাইরে লোকে লোকারণ্য. আলোয় সেজে উঠেছে কলকাতা শহর ভেতরে ডীস্কো গান বাজছে. লোকে নাচানাচি করছে. আর মাত্র কুড়ি মিনিট বাকি  নতুন বছরের আগমন হতে. খেতে খেতে আবার হারিয়ে গেলো পুরানো সেই দিনের কথায়. বিয়ের পর প্রথম যখন প্রিয়াঙ্কা অনিকের ঘরে ঢুকেছিলো বুকটা আনন্দে লাফাচ্ছিলো. তার প্রেমিকা আজ তার ঘরে আর তার সাথেই সারাজীবন কাটাবে. এরপর এলো হনিমুনের দিন. প্রিয়াঙ্কার পাহাড়ি জায়গা খুব ভালো লাগে. তাই ওর জন্য পাহাড় জঙ্গলে সেজে উঠেছে পরিবেশ এমন জায়গা ঠিক করা হলো. যাওয়া হলো সেখানে. কিন্তু সেখানে গিয়ে অনিকের যে পুরোনো বন্ধুর সাথে দেখা হবে কে জানতো? সুপ্রিয় অনিকের বন্ধু. সেও তার স্ত্রীকে নিয়ে সেখানে এসেছে. বেচারা অনিক পুরোনো বন্ধু পেয়ে তার সাথেই মেতে উঠলো. দিনের শেষে রাত নামলো. সুপ্রিয় অনিক ঠিক করলো পরের দিন তারা ভোরবেলা একসাথে হোটেলের পাশের মাঠটায় যাবে. ওখান দিয়ে সূর্যোদয় দারুন দেখা যায়. অনিক সাথে ক্যামেরা নিয়ে এসেছে. কোনো ঝামেলাই হবেনা. ঘরে ফিরে সুন্দরী বৌটার কয়েকটা দারুন ছবি তুললো, ঘনিষ্ট মুহূর্তের ছবি তুললো আর সেই ছবি তুলতে তুলতে পাশে বসে থাকা অপূর্ব সুন্দরী মেয়েটার খুব ঘনিষ্ট হয়ে এলো অনিক. তারপর তারা একে ওপরের সাথে ভালোবাসার খেলায় হারিয়ে গেলো. কিন্তু ভুল করে অনিকের হাতটা ক্যামেরার রেকর্ডিং বাটনে পড়ে গেলো. ওদের পবিত্র ভালোবাবার সব চিহ্ন ওই ক্যামেরায় সাক্ষী হয়ে রইলো. পরের দিন সুপ্রিয়র ফোনে ঘুম ভাঙলো অনিকের. প্রিয়াকে রেডি হতে বলে ক্যামেরা নিয়ে বেরিয়েছে গেলো. দুই বন্ধুরা মাঠে গিয়ে যেই ছবি তুলবে অমনি অনিক দেখলো ব্যাটারি খালাস. যা..... এবার কি হবে? তুই যে কি করিসনা বললো সুপ্রিয়. অনিক বুঝতে পারলো কেন এটা হয়েছে. তখনি রেকর্ডিং করার আওয়াজটা শুনেছিলো কিন্তু তখন কি আর  ঐসব মাথায় থাকে? 

অনিক : সরিরে.... আসলে কালকে ছবি তুলছিলাম কিন্তু তুলতে তুলতে......... বুঝতেই পারছিস. মনে হয় ভুল করে রেকর্ডিং চালু হয়ে সব রেকর্ড হয়েছে সারারাত. তাই ব্যাটারী শেষ. 

সুপ্রিয় একটু চেঁচিয়ে হেসে বললো : কি?  গুরু.... তুই তো ছুপা রুস্তম. সারারাতের খেলা রেকর্ড করলি ?  যাতে পরে দেখতে পারো? সব রেকর্ড করেছিস??? 

অনিক হেসে বললো : আরে নারে..... সত্যি বলছি ইচ্ছে করে নয়. আসলে কি হয়েছে বলতো........   পুরো কথাটা শেষ হলোনা ওর তার আগেই ঠাস করে একটা থাপ্পড়ে গাল লাল হয়ে গেলো ওর. 
প্রিয়াঙ্কা শুনে ফেলেছে যা শোনার. জল ভরা চোখ নিয়ে ছি : বলে চলে গেলো. কিচ্ছু শুনলো সে. আটকাতে পারলোনা অনিক. তারপর কেটে গেছে 2 মাস. বহুবার চেষ্টা করেছে যোগাযোগ করতে কিন্তু লাভ হয়নি. যা জেদি. প্রিয়াঙ্কার বাবা মাও অনেক বার মেয়েকে বুঝিয়েছে লাভ হয়নি. আজ আরেকবার শেষ চেষ্টা করবে সে. ভাবতে ভাবতে বেশ কিছু সময় কেটে গেছে. আর মাত্র 9 মিনিট বাকি নতুন বছর আসতে. ঠাকুরের নাম নিয়ে কল করলো প্রিয়াঙ্কাকে. তবে নতুন নম্বর থেকে. আগেরটা ব্লক করে দিয়েছে ও. 
রিং বাজছে............. হ্যালো? ....... হ্যালো?  কে?  এতদিন পর ভালোবাসার মানুষটার গলার আওয়াজ পেয়ে মনটা খুশিতে ভোরে উঠলো. সাহস করে বলেই ফেললো : হ্যা...... হ্যালো প্রিয়াঙ্কা? 

প্রিয়াঙ্কা : কে? কে বলছে? 

অনিক : আ..... আআ.... আমি 

প্রিয়াঙ্কা : (কিছুক্ষনের নিরাবতা. তারপর.... ) কি চাই? 

অনিক : এখনও রেগে আছো? 

প্রিয়াঙ্কা : যা বলার তাড়াতাড়ি বোলো. আমার কাজ আছে. 

অনিক : ফিরে এসো সোনা. প্লিস. 

প্রিয়াঙ্কা : যদি না ফিরি? 

অনিক: রাগ করে থেকোনা. তুমি আমায় চেনো সোনা. তোমার মনে হয় আমি...   আমি ওরকম একটা নোংরামি করতে পারি?  

প্রিয়াঙ্কা : আমিও তাই ভাবতাম. কিন্তু  আজ.......... 

অনিক : ঠাকুরের দিব্বি খেয়ে বলছি...... ওটার ব্যাটারি অফ ছিল. তাই আমি সুপ্রিয়কে বলছিলাম যে কেন বন্ধ হয়েছে. সত্যি বলছি. 

প্রিয়াঙ্কা : শোনো আজকে......... 

অনিক : আগে আমার কথা শেষ করতে দাও বাবু. আমি সুপ্রিয়কে কিচ্ছু দেখাইনি. আমি তোমাকে সেই প্রথম দিন থেকে ভালোবাসি, যখন তুমি অন্যদের সাথে মিলে আমাকে নিয়ে ঠাট্টা করছিলে তখনো ভালোবেসেছি, আজও ভালোবাসি. 

প্রিয়াঙ্কা : শোনো আজকে........ 

অনিক : আগে আমায় শেষ করতে দাও. অনেক সাহস করে ফোন করছি. থামিও না প্লিস. তুমি যখন আমার সাথে........... 

অনিক প্রিয়াঙ্কার সাথে কথা বলছিলো তখনি পেছন থেকে কে যেন ডাকলো. অনিক কথা বলতে বলতে পেছন ফিরে তাকাতেই আবার সেই ঠাস করে থাপ্পড়. অনিক হা. ওকে থাপ্পড় মেরেছে অন্য কেউ না স্বয়ং প্রিয়াঙ্কা. 

প্রিয়াঙ্কা : তখন থেকে কথা বলার চেষ্টা করছি. নিজে বকেই চলেছে. 

অনিক : আমি..... আমি  মানে আমি...... আআআআ মি.. 

প্রিয়াঙ্কা : হ্যা হ্যা তুমি. উফফফফ.... তুমি আর পাল্টালেনা. সেই বাচ্চাটাই রয়ে গেলে. তখন থেকে বলতে চাইছি আজ তোমার সেই বন্ধু সুপ্রিয় তার স্ত্রীকে নিয়ে এসেছিলো আমাদের বাড়িতে. তোমার  বাবার থেকে ঠিকানা নিয়ে আমার সাথে দেখা করে. ওরা সব কিছু খুলে বলে. অনেক আগেই আসতো ওরা কিন্তু হঠাৎ নাকি সুপ্রিয়দার বাবা অসুস্থ হয়ে পড়েছিল তাই আসতে পারেনি. ওরা ভেবেছিলো সিবা কিছু ঠিক হয়ে গেছে. কিন্তু যখন জানতে পারলো আমরা আলাদা থাকি তখন ওরা আজ দেখা করতে আসে. 

অনিক : কি?  আমি.... আমিতো.... আমি. 

প্রিয়াঙ্কা : কি আমি আমি করছো? বুদ্ধু একটা. আমি আমাদের বাড়িতেই গেছিলাম. মা বললো তুমি এখানে এসেছো. আমি যখন ঢুকেছি তখনি তোমার ফোন এলো. তাই তোমার সাথে একটু ইয়ার্কি করলাম. বুঝলে হনুমান? 

অনিক : তারমানে তুমি....... আমায় ক্ষমা করে দিয়েছো? 

অনিক কে জড়িয়ে ধরে প্রিয়াঙ্কা বললো : ক্ষমা তো আমার চাওয়ার কথা. কিচ্ছু না শুনে চলে এসেছিলাম. তোমায় ভালবাসি এতদিন তাও বিস্বাস করতে............. সরি অনি. 

প্রিয়াঙ্কার কপালে চুমু খেয়ে অনিক বললো : আজ বুঝলাম ভগবান আছে. নইলে আজকে এই বছরের শেষ দিনেই কেন সব ঠিক হয়ে গেলো? যাতে নতুন বছরটা দুজনে বিশ্বাস, ভালোবাসা নিয়ে চলতে পারি. লাভ ইউ. 

প্রিয়াঙ্কা জল চোখে : লাভ ইউ  টু. 

দুজনে দুজনকে জড়িয়ে ধরলো. তখনি 12 টার ঘন্টা বাজলো. আলোয় ভোরে উঠলো আকাশ, সবাই চেছিলো উঠলো হ্যাপি নিউ ইয়ার. 


শুরু হলো পুরোনোকে পেছনে ফেলে নতুন পথ চলা. 

ভালো লাগলে রেপস দিতে পারেন বন্ধুরা
[Image: 20230816-221934.png]
Like Reply
#3
ভাল লাগলো বাবান দাদা কাহিনী টা।
[+] 1 user Likes ChodonBuZ MoniruL's post
Like Reply
#4
অসাধারণ বাবান দা, তোমার লেখা মানেই অন্ন্যা রকম। নববর্ষের শুভেচ্ছা রইলো বাবান দা।
[+] 1 user Likes Max87's post
Like Reply
#5
আপনার কন্ট্রিবিউশন এর জন্য অসংখ্য ধন্যবাদ @ বাবান

আসুন সবাই মিলে গুনি লেখক দের এই উদ্যোগটি সফল করি আমারা যারা পাঠক আছি সবাই একটি হলেও কমেন্ট করে লেখকদের এই উদ্দগ কে সাধুবাদ জানাই ।
[+] 1 user Likes cuck son's post
Like Reply
#6
সব ধরনের গল্প লিখতে আপনি পারদর্শী। সত্যিই আপনি একজন বড় লেখক।

[Image: Animation-resize-gif-f3b601eb23d95beeb4e...911ac0.gif]


[+] 1 user Likes Bumba_1's post
Like Reply
#7
khub valo laglo golpo ta. tobe erokom akta golpo radio mirchir gobhir raater gopon kotha audio story series e sunechi. setar sathe ei golper onektai mil ache. tobe golper seser dik ta apni khub sundor vabe ses korechen seta obossoi apnar lekhonir credit. overall bes valo laglo golpo ta.
[+] 1 user Likes mukhosh_manush's post
Like Reply
#8
অসাধারণ ছিলো ছোট্টো গল্পটা বাবান দা। লাইক এন্ড রেপু দুইটাই দিলাম
Like Reply
#9
(01-01-2020, 07:47 PM)Nalivori Wrote: সব ধরনের গল্প লিখতে আপনি পারদর্শী। সত্যিই আপনি একজন বড় লেখক।

একমত. খুব সুন্দর গল্প. শেষের সিনটা খুবই  রোমান্টিক 

Reps দিলাম. 
Like Reply
#10
Khuub Bhalo Laaglo Kahini. Humanity R Ja Kichhu Thaakaar Sob e Royechhe. Sukriya.
[+] 1 user Likes sairaali111's post
Like Reply
#11
নতুন বছরের উপহার

[Image: 45618576902-494b4f4974-b-picsay.jpg]



নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে শুরু করছি নিউ ইয়ার স্পেশাল ছোট গল্প "নতুন বছরের উপহার"। 


আমার মনে হতে লাগল প্রতি মাসই যদি নতুন বছর হত, তাহলে এরকম মজা প্রতি মাসেই পেতাম আমি। বছরের শেষের রাতে আমি অন্য রকম একটা মজা পেয়েছি আমি। সে মজার কাহিনী পাঠক-পাঠিকের সাথে শেয়ার করব।


২৫ শে ডিসেম্বর

অনিক - দোস্ত এ বছরের থার্টি ফাস্ট নাইট কিন্তু আমাদের বাড়িতে আয়োজন করব।  

আমি - ওকে সমস্যা নেই। এ বছর আমরা অনেক মজা করব।


অনিক - দোস্ত তুই তো সুন্দর নাচতে পারিস। এবারের অনুষ্ঠানে তোকে নাচতে হবে।


আমি - নাচতে আমার অসুবিধা নেই, তবে আমার সাথে কাউকে নাচতে হবে। 


অনিক - একজন  আছে খুব সুন্দর নাচতে পারে কিন্তু নাচতে রাজি হবে নাকি চিন্তার বিষয়।


আমি - কেরে দোস্ত? 

অনিক - আমার শিলা ভাবি।

আমি - শিলা ভাবি নাচতে পারে?


অনিক - ভাবি তো শহরের মেয়ে, ভাবি ছোটবেলা থেকেই নাচের প্রাক্টিস করে। এখনো বাড়িতে যখন কেউ থাকে না। ভাবি রুমের দরজা আটকিয়ে নাচে।


আমি - তুই দেখেছিস শিলা ভাবির নাচ?

অনিক - কি বলব দোস্ত, ভাবির নাচ দেখার পর নিজেকে আটকানো খুব কষ্ট হয়ে যায়। 


আমি - মানে?


অনিক - ভাবি নাচের সময় সেক্সি সেক্সি পোশাক পড়ে আর শরীরের মোচর দেখে বাঁড়া খাঁড়া হতে সময় লাগে না।    


আমি - দোস্ত যেভাবে পারিস শিলা ভাবিকে রাজি করা।


অনিক - কাল সকলে চলে আসিস আমাদের বাড়িতে। দেখি ভাবিকে রাজি করানো যাই কিনা।

             

আমি - আমি জানি না। তুই যদি শিলা ভাবিকে রাজি করাতে পারিস তবে আমি অনুষ্ঠানে নাচতে রাজি। 


অনিক - আচ্ছা ঠিক আছে আমি চেস্টা করব। আর তুই আমাদের সকল বন্ধুদের বলে দিস।  আর চাঁদা উঠাতে হবে কিন্তু। 

এখন বাড়ি যাই অনেক রাত হয়েছে। 


আমি - চল তাহলে উঠি বাড়ির দিকে যাই।   

অনিক ওর বাড়ির পত ধরল আর আমি আমার বাড়ির পথ। আমি শিলা ভাবি যদি আমার সাথে নাচতে রাজি হত।


মাগি যা মাল একটা। দু'দিন আগেও ঐ শিলা খানকি মাগির পাছার কথা চিন্তা করে বাঁড়া থেকে মাল ফেলেছি। মাগির পাছা মনে হয় ৪০ ইঞ্চি। আর মাই এর সাইজ ৩৬" তো হবেই। 


পরের দিন আমি সকাল ১০ টার দিকে অনিকদের বাসায় চলে গেলাম। বাসার কলিংবেল বাজানোর কিছু সময় পরে শিলা ভাবি দরজা খুলে দিল।


আমি : কি খবর ভাবি। কেমন আছ তুমি?

 শিলা ভাবি : ভাবিদের খবর নেবার সময় কি দেবরদের আছে। 


আমি : সময় করেই তো এলাম ভাবির খবর নিতে।


শিলা ভাবি : আস ভেতরে এসে বস। অনিক বাথরুমে গোসল করছে। 


আমি : আমি তো ভাবি অনিকের কাছে আসি নি, আমি তোমার কাছে এসেছি।       

শিলা ভাবি : এখন তো এ কথাই বলবা। সোফায় বস। অনিক এখনি বেরিয়ে পরবে। 


অনিক বাথরুম থেকে বের হয়ে আসল। 

অনিক : কিরে এসেছিস। 


আমি : ভাবি কি করছিলে তুমি? 

শিলা ভাবি : একটা নাচের প্রোগ্রাম দেখছিলাম।


আমি : ভাবি তুমি বলে খুব সুন্দর নাচতে পার?

শিলা ভাবি : কে বলল?


আমি : অনিক বলল।

শিলা ভাবি : পারি, না পারার মত। 


আমি : ভাবি তুমি তো জানই আমরা প্রতি বছর থার্টিফাষ্ট নাইটে অনুষ্ঠান করি। 

শিলা ভাবি : হুম জানি তো। এ বছর ও করবি নাকি অনুষ্ঠান? 


আমি : করব অনুষ্ঠান। কিন্তু এ বছর সাংস্কৃতিক অনুষ্ঠানে তোমাকে নাচতে হবে। 


শিলা ভাবি : আরে না না, আমি পারব না।


অনিক : প্লিজ ভাবি, না করো না। 


শিলা ভাবি : (আমাদের দু'জনের দিকে তাকিয়ে মুচকি হেসে) নাচতে পারি একটা শর্তে। 


আমি : কি শর্ত ভাবি?

শিলা ভাবি : তোদের দু'জনের কাছে একটা উপহার চাব। সে উপহার টি আমাকে দিতে হবে।  কি রাজি আছিস?


আমি ও অনিক : আমরা রাজি। কি উপহার চাও বল?

শিলা ভাবি : সেটা অনুষ্ঠানের দিনই বলব।


একথা বলে শিলা ভাবি উঠে চলে গেল। 

আমরা দু'জনেই খুশি। আমাদের প্লাম সাকসেস হয়েছে। 


অবশেষে ৩১ শে ডিসেম্বর রাত হল। অন্য বছরের চেয়ে এবার আয়োজনটা সুন্দর হয়েছে। 


এখন মঞ্চে কৌতুক অভিনয় হচ্ছে। আমি মঞ্চে অনুষ্ঠান পরিচালনা করছিলাম। এমন সময় শিলা ভাবি আমায় ডাক দিল। 

ভাবি আমাকে ডাক দিয়ে একটি ফাঁকা জাগায় দাঁড়াল।                     


আমি : কি হয়েছে ভাবি?

শিলা ভাবি : আমার উপহারের কথা ভুলে গেছ। 

আমি : তুমি তো বল নাই, কি উপহার চাও তুমি। 

শিলা ভাবি : ১০ মিনিট পর তুমি আর অনিক আমাদের বাড়ির ছাদে আস। সেখানে বলব। 


একথা বলে শিলা ভাবি চলে যেতে লাগল। আমি ভাবির পিছনে একদৃষ্টিতে তাকিয়ে থাকলাম। আমি অনিক কে ডাক দিলাম।


অনিক : কিরে দোস্ত কি খবর, কি হয়েছে?

আমি : শিলা ভাবি আমাকে আর তোকে ছাদে যেতে যেতে বলেছে। 


অনিক : ছাদে, আমাকে আর তোকে। বুঝলাম না। 

আমি : বোঝার দরকার নাই, চল তো তুই। 


আমি আর অনিক ছাদে উঠলাম। দেখি শিলা ভাবি ছাদ থেকে অনুষ্ঠান দেখছে। 

ছাদ থেকে অনুষ্ঠানের মঞ্চ দেখা যায়। 

আমি গিয়ে ভাবির ডান পাশে দাঁড়ালা। আর অনিক ভাবির বাম পাশে দাঁড়াল। 

শিলা ভাবি আমাদের মাঝখানে। 


শিলা ভাবি : এবারের মঞ্চটা সুন্দর হয়ে,  তাই না?

আমি : হুমমমম ভাবি।

অনিক : ভাবি তোমার উপহার কিন্তু এখনো চাইলে না। 


শিলা ভাবি : সে জন্যই তো তোদের এখানে ডাকলাম। আমাকে নাচতে হলে এই দুইটা আধা ঘণ্টার জন্য আমার চাই। 


এই কথা বলে শিলা ভাবি আমার আর অনিকের ধোনে হাত দিল। এমনিতেই ভাবির পাশে দাঁড়িয়ে ভাবির শরীরের গন্ধে আমার ধোন খাড়িয়ে ছিল। 

                        

আমি : কি বল ভাবি। 

শিলা ভাবি : রাজি থাকলে প্যান্ট খোল, আর না হলে আসতে পার। 


অনিক : আমি রাজি ভাবি।

আমি : আমিও রাজি আছি ভাবি।


এ কথা বলার সাথে শিলা ভাবি আমার প্যান্টের জিপার খুলে বাঁড়াটা বের করে আনল।


শিলা ভাবি : বাহ্ আমাকে চোদার জন্য মনিরুলের  বাঁড়া ঠাটিয়ে আছে। আর দেখি আমার আদরের ছোট দেবরের সোনার কি অবস্থা। 


শিলা ভাবি অনিকের প্যান্টের জিপার খুলে বাঁড়া বের করে আনল। 


শিলা ভাবি : অনিকের অনেক দিনের মনের ইচ্ছা আজ পূরণ হবে। 


অনিক : আমার আবার কি ইচ্ছা? 

শিলা ভাবি : কেন আমাকে চোদার। প্রতিদিনই তো আমার শরীর দেখে ধোন খেঁচে মাল ফেল। আমার অনেকদিনের ইচ্ছা ছিল একসাথে দুইটা ধোন দিয়ে চোদানোর। 


এদিকে ভাবি দুই হাত দিয়ে আমাদের দু'জনের ধোন খেঁচে চলছে। আমি ভাবিকে সামনে থেকে জরিয়ে ধরে মাই টিপতে লাগলাম। আর অনিক পিছন থেকে ভাবিকে জরিয়ে ধরে পাছা টিপতে লাগল। 


আমি ভাবির শাড়ি খুলে ফেললাম। অনিক ভাবির ব্লাউজ আর শায়া খুলে ফেলল। 


শিলা ভাবি : অনিক ঐ চাদর টা ঐ খানে বিছিয়ে নাও। 

আমি :  মাগি আমাদের চোদা খায়ার জন্য সব আয়োজন করে রেখেছে। 


শিলা ভাবি : আমি জানতাম তোদের আমি চুদতে বললে তোরা কখনো না করবি না। 


আমি ভাবিকে চাদরে শুইয়ে দিয়ে আমার প্যান্ট খুলে ফেললাম। 


শিলা ভাবি : মনিরুল দেরি করিস না আমায় তোর ধোনটা দিয়ে ঠাপা।  


আমিও আর দেরি না করে আমার ধোনটা ভাবির গুদে ঢুকিয়ে ঠাপ দিতে লাগলাম।                                    

 ভাবি একপাশে কাত হয়ে থাকল। 

শিলা ভাবি : অনিক তুই আমার পোঁদে তোর বাঁড়াটা ভরে দে। অনিক ওর ধোনটা ভাবির পোঁদে ঢুকিয়ে দিল। 


শিলা ভাবি : আহ্ কি সুখ রে। আমার অনেক দিনের ইচ্ছা আজ পূরণ হল। জোরে জোরেে চোদ আমায় তোরা। 

       

আমি : দুটো ধোন ভরেছিস। শালি পেট

বাঁধিয়ে ফেলবি তো!


শিলা ভাবি : ফেলবো তো। তোদের রসে বাচ্চা হবে আমার আর প্রেগনেন্ট অবস্থায় তোদের দিয়ে পাছা চোদাবো আর তোদের দুধ খাওয়াবো।


অনিক : খুব সখ না রে বারো ভাতারি তোর মাগী হাওয়ার?


শিলা ভাবি : আঃ আঃ আঃ আঃ, খুঊঊঊঊঊ ব সখ। একদম রাস্তার

বেশ্যা বানিয়ে দে অনিক। খুব চুলকায় ভোদা টা।


আমি : নে মাগী, তোর মায়ের সাথে রাস্তায় ব্যাবসা করার বন্দোবস্ত করছি আজ তোর দাঁড়া।


এই বলে ভাবির দুধের খাঁড়া বোঁটা কামড়ে ধরে আরেক হাতে পাছা চটকাতে চটকাতে ঘাপ ঘপ করে গুদ্মন্থন করতে লাগলাম।


ভাবি হঠাৎ ঘুরে অনিকের দিকে না তাকিয়ে ওর বাঁড়াটাকে ধরে কচলাতে লাগলো। একদিকে আমার আট ইঞ্চি ধোন গুদে আরেকদিকে অনিকের ছয় ইঞ্চি ধোন হাতে। 


দুটো শরীরের দুই জায়গায় নিয়ে শিলা ভাবিকে একদম বেশ্যাদের মতো লাগছিল। মনে হচ্ছিল যেনো কাস্টমার ধরে চোদা খেতে এসছে।


আমি : ভাবি এভাবে চোদা কষ্ট হচ্ছে। অনিক তোমার নিচে শুয়ে চুদুক। তুমি ওর শরীরের উপর ডগি পজিশনে চোদা খাবে আর আমি পিছন থেকে তোমায় ঠাপাব। 


শিলা ভাবি : যেভাবে ভাল হয় সেভাবেই তোরা চুদে  আমায় সুখ দে। 


আমার কথা অনুযায়ী পজিশন নিলাম আমরা। আর শিলা ভাবি আমাদের চোদা খেতে লাগল। 


শিলা ভাবি : উম্মম্ম কি সুখ দিচ্ছিস রে তোরা, চোদ চোদ তোরা চুদে চুদে আমার গুদ আর পোঁদ ফাটিয়ে দে। 


অনিক : তাই দেব রে মাগি। দেখব রে আজ কত চোদা খেতে পারিস। 


এভাবে ২০ মিনিট চুদে আমারা ভাবিকে চোদন সুখ দিলাম। 


শিলা ভাবি : আজ আমার জীবন স্বার্থক। 

মনিরুল অনিক তোদের যখন চুদতে মন চায়, আমায় বলবি আজ থেকে তোদের জন্য গুদের দরজা সব সময় খুলা থাকবে। 

আমি : এখন আমাদের নিচে যেতে হবে।  আমরা  তাড়াতাড়ি পোশাক পড়ে নেই। 

শিলা ভাবি : ঠিক বলেছিস। 


আমি : তুমি একটা সেক্সি ড্রেস পড়ে আসবে। তোমার সেক্সি ড্রেস আর সেক্সি নাচ দেখে যাতে সবাই নিজের ধোন খেঁচে মাল ফেলে।    


আমরা সবাই নিজেদের পোশাক পরে নিচে নেমে মঞ্চের দিকে যেতে লাগলাম।    অনুষ্ঠানে শিলা ভাবির নাচ দেখে বাচ্চা থেকে বুড়ো সবাই ধোন খেঁচেছিল। 


প্রিয় পাঠক-পাঠিকা শিলা ভাবির সেক্সি নাচ দেখতে হলে লাইক, কমেন্ট ও রেপু দিয়ে আমাকে জানান।
[+] 6 users Like ChodonBuZ MoniruL's post
Like Reply
#12
এটা কি গুরু তোমার লেখা। মন হচ্ছে না।
Like Reply
#13
(03-01-2020, 03:03 AM)bigassgirllover Wrote: এটা কি গুরু তোমার লেখা। মন হচ্ছে না।

ছোট গল্প মনের মত করে লেখতে পারি নাই।
Like Reply
#14
(01-01-2020, 06:45 PM)Baban Wrote:
[Image: 20200101-164425.jpg]

একটি সুন্দর ভালোবাসার গল্প.
নাম - নতুন করে শুরু 
লেখক -বাবান 

কিকরবো?  ফোনটা করবো?  নাকি........ যদি ভুল বোঝে? আরে  এত ভয় পাচ্ছি কেন?  নিজের বিয়ে করা বৌ? তাকে আবার ভয় কিসের তারপর কলেজের বান্ধবী. নাহ.... করেই ফেলি ফোনটা. যদি মুখের ওপর ফোনটা কেটে দেয়? যে পরিমান রেগে আছে আমার ওপর. তবে আজকে বছরের শেষ দিন. আজকে এটলিস্ট সাহস করে ফোনটা করা যেতেই পারে.
 একটি নামকরা রেস্টুরেন্টে বসে অনিক ভাবছে এই কথা গুলি. মাত্র 2 মাস বিয়ে হয়েছে ওর আর প্রিয়াঙ্কার. প্রথম দিন যখন মেয়েটাকে কলেজে দেখে ছিল তখনি অনিকের বুকের ভেতরটা ধুকপুক করতে শুরু করে দিয়েছিলো. বড়োলোক বাড়ির ছেলে হলেও স্বভাবে সে খুব লাজুক কিন্তু আর মনটা খুবই পবিত্র. ইয়ার্কি ঠাট্টা আজ অব্দি সেইভাবে করেনি কারোর সাথে. ছোট্ট বিড়াল বা কুকুরের বাচ্চা দেখলে নিজেকে সামলে রাখতে পারেনা ছেলেটা. এগিয়ে গিয়ে কোলে তুলে আদর করতেই হবে. এমন একটা ছেলেকে একদিন পুরো ক্লাসের সামনে হাসির পাত্র হতে হলো. ঘটনাটা খুলেই বলি. কলেজে ওর এক বন্ধু হয়েছিল রজত. আলট্রা মডার্ন ছেলে. আর হবে নাইবা কেন? কলেজের যে পরিমান নাম ডাক. সেখানে বড়োলোক বাড়ির ছেলে মেয়েরা পর্বে সেটাই স্বাভাবিক. আর মেয়েদের মধ্যে যে যত বড়োলোক তাদের জামা কাপড় ততই....... বুঝতেই পারছেন. প্রিয়াঙ্কাও ছিল তাদেরই একজন কিন্তু পড়াশোনাতেও এক নম্বর. অনিককে নিয়ে অনেকেই ছোট খাটো ইয়ার্কি ঠাট্টা করতো কিন্তু কোনোদিন গায়ে মাখেনি সে. বড়োলোক হলেও অহংকার ভাব যে কোনোদিনই ছিলোনা ওর মধ্যে. সাধারণ জামা কাপড় পড়তো. কলেজের ক্লাস টেস্টে সেইবার তার প্রেয়সী তার পাশেই বসলো. যদিও তখনো প্রেয়সী হয়ে ওঠেনি. পরীক্ষা শুরু হতেই কিছুক্ষনের মধ্যেই প্রিয়াঙ্কা বুঝলো ভয়ানক ভুল করে ফেলেছে সে. নতুন পেন আনার বদলে পুরোনো পেন নিয়ে এসেছে. ব্যাস... কিছুক্ষনের মধ্যেই প্রিয়াঙ্কাকে ঠকিয়ে সেই পেনের কালি আর বেরোবেনা বলে প্রতিজ্ঞা নিলো. অনেকবার ঝেড়েও ফল হলোনা.  এই নাও বলে নিজের একটা পেন এগিয়ে দিলো অনিক. থাঙ্কস বলে ওর হাত থেকে পেন নিয়ে লিখতে শুরু করলো প্রিয়াঙ্কা. প্রথমে দুই হাতের স্পর্শ. লিখতে লিখতে বার বার চোখ চলে যাচ্ছিলো প্রেয়সীর দিকে. চশমা পড়া, চেপে চুল আঁচড়ানো, সাধারণ জামা কাপড় পড়া ছেলেটার দিকে একবারও তাকায়নি প্রিয়াঙ্কা. যাক শেষে পরীক্ষা শেষ হলো. এসে গেলো সেই দিন. সেই রাগিং এর দিন. বন্ধুকে বিশ্বাস করে ওকে অনেকবার বলেছিলো অনিক প্রিয়াঙ্কার কথা. ওকে বলেছিলো ওর মনে প্রিয়াঙ্কা কতটা জায়গায় jurw আছে. কিন্তু তার সেই মনের অনুভূতিটাকে যে তার বন্ধু হাসির পর্যায় নিয়ে যাবে সেটা সে ভাবতেও পারেনি. ওই আলট্রা মডার্ন ছেলে মেয়েগুলো মিলে ওর এই অনুভুতিটার মজা বানালো. অনিকের এই অপমান ততটা গায়ে লাগেনি যতটা দুঃখ হয়েছিল এটা দেখে যে ওই হাসি মুখ গুলোর মধ্যে একটা মুখ ছিল প্রিয়াঙ্কার. প্রিয়াঙ্কা এগিয়ে এসে বলেছিলো : নিজেকে আগে ভালো করে দেখো . আগে নিজেকে আমার যোগ্য বানিয়ে তোলো তারপর এসো. ভেবে দেখবো. এই বলেই আবার সবাই হেসে উঠলো. আর থাকতে পারেনি অনিক. চোখে জল নিয়ে সবার মাঝে দিয়ে বেরিয়েছে গেলো. সেদিনই রেজাল্ট বেরোনোর দিন ছিল. সবাই উপস্থিত ছিল অনিক ছাড়া. সবাই জানে প্রিয়াঙ্কা এবারেও প্রথম হবে. স্যার রেজাল্ট বলতে গিয়ে থেমে গেলো. জিজ্ঞেস করলো অনিক কথায়? ও আসেনি? একজন বললো : না স্যার এসেছিলো কিন্তু কি একটা কারণে চলে গেছে. সবাই চোখ টেপাটিপি করে মুচকি হাসছিলো. কিন্তু সেই হাসি মিলিয়ে গেলো যখন সবাই জানতে স্যারের কাছ থেকে জানতে পারলো অনিক এইবারে প্রথম হয়েছে. আরও অবাক হলো সবাই এই জেনে যখন স্যার বললেন - সত্যি ছেলেটা একদম ওর বাবার মতো হয়েছে. যেমন বাবা নিজের চেষ্টায় আজ এত সাকসেসফুল হয়েছে তেমনি ছেলে. বাবা এই কলেজের সব ব্যাপারে পাশে থাকে অথচ সেই পাওয়ার এর সুযোগ কখনই লাগায়নি ছেলেটা. নিজের যোগ্যতায় এত দূর এগিয়েছে সে. কোনোদিন তৃতীয় হয়নি অনিক. 

সবার মুখ বন্ধ. বলার কিছু নেই যে. সেই থেকে সবার অনিকের প্রতি দৃষ্টিভঙ্গি পাল্টায়. সে হয়ে ওঠে ক্লাসের মূল আকর্ষণ. প্রিয়াঙ্কাও নিজের ভুল বুঝতে পারে. নিজে গিয়ে ক্ষমা চায় অনিকের কাছে. সেখান থেকে বন্ধুত্ব আর কিছুদিনের মধ্যেই বন্ধুত্ব পাল্টে যায় ভালোবাসায়. অনিককে আজকের দিনের মতো বানিয়ে তোলে প্রিয়াঙ্কা. মডার্ন. তবে মনটা ছিল সেই পুরোনো অনিকেরই. তাকেই ভালোবাসে প্রিয়াঙ্কা. কলেজ শেষে দুই পরিবারের মধ্যে সাক্ষাৎ হয়. ঠিক হয় সঠিক সময় চার হাত এক হবে. দুজনেই একসময় কাজে যোগ দেয়. অনিক বাবার অফিসে, প্রিয়াঙ্কা নামি কোম্পানিতে. একসময় চার হাত এক হয়. সব কিছু ঠিক চলছিল কিন্তু....... 

স্যার.... আপনার অর্ডার. ওয়েটারের ডাকে আবার বর্তমানে ফিরে এলো অনিক. সে খাবার নিয়ে এসেছে. চিলি চিকেন ফ্রাইডরাইস. প্রিয়াঙ্কার প্রিয় খাবার. বাইরে লোকে লোকারণ্য. আলোয় সেজে উঠেছে কলকাতা শহর ভেতরে ডীস্কো গান বাজছে. লোকে নাচানাচি করছে. আর মাত্র কুড়ি মিনিট বাকি  নতুন বছরের আগমন হতে. খেতে খেতে আবার হারিয়ে গেলো পুরানো সেই দিনের কথায়. বিয়ের পর প্রথম যখন প্রিয়াঙ্কা অনিকের ঘরে ঢুকেছিলো বুকটা আনন্দে লাফাচ্ছিলো. তার প্রেমিকা আজ তার ঘরে আর তার সাথেই সারাজীবন কাটাবে. এরপর এলো হনিমুনের দিন. প্রিয়াঙ্কার পাহাড়ি জায়গা খুব ভালো লাগে. তাই ওর জন্য পাহাড় জঙ্গলে সেজে উঠেছে পরিবেশ এমন জায়গা ঠিক করা হলো. যাওয়া হলো সেখানে. কিন্তু সেখানে গিয়ে অনিকের যে পুরোনো বন্ধুর সাথে দেখা হবে কে জানতো? সুপ্রিয় অনিকের বন্ধু. সেও তার স্ত্রীকে নিয়ে সেখানে এসেছে. বেচারা অনিক পুরোনো বন্ধু পেয়ে তার সাথেই মেতে উঠলো. দিনের শেষে রাত নামলো. সুপ্রিয় অনিক ঠিক করলো পরের দিন তারা ভোরবেলা একসাথে হোটেলের পাশের মাঠটায় যাবে. ওখান দিয়ে সূর্যোদয় দারুন দেখা যায়. অনিক সাথে ক্যামেরা নিয়ে এসেছে. কোনো ঝামেলাই হবেনা. ঘরে ফিরে সুন্দরী বৌটার কয়েকটা দারুন ছবি তুললো, ঘনিষ্ট মুহূর্তের ছবি তুললো আর সেই ছবি তুলতে তুলতে পাশে বসে থাকা অপূর্ব সুন্দরী মেয়েটার খুব ঘনিষ্ট হয়ে এলো অনিক. তারপর তারা একে ওপরের সাথে ভালোবাসার খেলায় হারিয়ে গেলো. কিন্তু ভুল করে অনিকের হাতটা ক্যামেরার রেকর্ডিং বাটনে পড়ে গেলো. ওদের পবিত্র ভালোবাবার সব চিহ্ন ওই ক্যামেরায় সাক্ষী হয়ে রইলো. পরের দিন সুপ্রিয়র ফোনে ঘুম ভাঙলো অনিকের. প্রিয়াকে রেডি হতে বলে ক্যামেরা নিয়ে বেরিয়েছে গেলো. দুই বন্ধুরা মাঠে গিয়ে যেই ছবি তুলবে অমনি অনিক দেখলো ব্যাটারি খালাস. যা..... এবার কি হবে? তুই যে কি করিসনা বললো সুপ্রিয়. অনিক বুঝতে পারলো কেন এটা হয়েছে. তখনি রেকর্ডিং করার আওয়াজটা শুনেছিলো কিন্তু তখন কি আর  ঐসব মাথায় থাকে? 

অনিক : সরিরে.... আসলে কালকে ছবি তুলছিলাম কিন্তু তুলতে তুলতে......... বুঝতেই পারছিস. মনে হয় ভুল করে রেকর্ডিং চালু হয়ে সব রেকর্ড হয়েছে সারারাত. তাই ব্যাটারী শেষ. 

সুপ্রিয় একটু চেঁচিয়ে হেসে বললো : কি?  গুরু.... তুই তো ছুপা রুস্তম. সারারাতের খেলা রেকর্ড করলি ?  যাতে পরে দেখতে পারো? সব রেকর্ড করেছিস??? 

অনিক হেসে বললো : আরে নারে..... সত্যি বলছি ইচ্ছে করে নয়. আসলে কি হয়েছে বলতো........   পুরো কথাটা শেষ হলোনা ওর তার আগেই ঠাস করে একটা থাপ্পড়ে গাল লাল হয়ে গেলো ওর. 
প্রিয়াঙ্কা শুনে ফেলেছে যা শোনার. জল ভরা চোখ নিয়ে ছি : বলে চলে গেলো. কিচ্ছু শুনলো সে. আটকাতে পারলোনা অনিক. তারপর কেটে গেছে 2 মাস. বহুবার চেষ্টা করেছে যোগাযোগ করতে কিন্তু লাভ হয়নি. যা জেদি. প্রিয়াঙ্কার বাবা মাও অনেক বার মেয়েকে বুঝিয়েছে লাভ হয়নি. আজ আরেকবার শেষ চেষ্টা করবে সে. ভাবতে ভাবতে বেশ কিছু সময় কেটে গেছে. আর মাত্র 9 মিনিট বাকি নতুন বছর আসতে. ঠাকুরের নাম নিয়ে কল করলো প্রিয়াঙ্কাকে. তবে নতুন নম্বর থেকে. আগেরটা ব্লক করে দিয়েছে ও. 
রিং বাজছে............. হ্যালো? ....... হ্যালো?  কে?  এতদিন পর ভালোবাসার মানুষটার গলার আওয়াজ পেয়ে মনটা খুশিতে ভোরে উঠলো. সাহস করে বলেই ফেললো : হ্যা...... হ্যালো প্রিয়াঙ্কা? 

প্রিয়াঙ্কা : কে? কে বলছে? 

অনিক : আ..... আআ.... আমি 

প্রিয়াঙ্কা : (কিছুক্ষনের নিরাবতা. তারপর.... ) কি চাই? 

অনিক : এখনও রেগে আছো? 

প্রিয়াঙ্কা : যা বলার তাড়াতাড়ি বোলো. আমার কাজ আছে. 

অনিক : ফিরে এসো সোনা. প্লিস. 

প্রিয়াঙ্কা : যদি না ফিরি? 

অনিক: রাগ করে থেকোনা. তুমি আমায় চেনো সোনা. তোমার মনে হয় আমি...   আমি ওরকম একটা নোংরামি করতে পারি?  

প্রিয়াঙ্কা : আমিও তাই ভাবতাম. কিন্তু  আজ.......... 

অনিক : ঠাকুরের দিব্বি খেয়ে বলছি...... ওটার ব্যাটারি অফ ছিল. তাই আমি সুপ্রিয়কে বলছিলাম যে কেন বন্ধ হয়েছে. সত্যি বলছি. 

প্রিয়াঙ্কা : শোনো আজকে......... 

অনিক : আগে আমার কথা শেষ করতে দাও বাবু. আমি সুপ্রিয়কে কিচ্ছু দেখাইনি. আমি তোমাকে সেই প্রথম দিন থেকে ভালোবাসি, যখন তুমি অন্যদের সাথে মিলে আমাকে নিয়ে ঠাট্টা করছিলে তখনো ভালোবেসেছি, আজও ভালোবাসি. 

প্রিয়াঙ্কা : শোনো আজকে........ 

অনিক : আগে আমায় শেষ করতে দাও. অনেক সাহস করে ফোন করছি. থামিও না প্লিস. তুমি যখন আমার সাথে........... 

অনিক প্রিয়াঙ্কার সাথে কথা বলছিলো তখনি পেছন থেকে কে যেন ডাকলো. অনিক কথা বলতে বলতে পেছন ফিরে তাকাতেই আবার সেই ঠাস করে থাপ্পড়. অনিক হা. ওকে থাপ্পড় মেরেছে অন্য কেউ না স্বয়ং প্রিয়াঙ্কা. 

প্রিয়াঙ্কা : তখন থেকে কথা বলার চেষ্টা করছি. নিজে বকেই চলেছে. 

অনিক : আমি..... আমি  মানে আমি...... আআআআ মি.. 

প্রিয়াঙ্কা : হ্যা হ্যা তুমি. উফফফফ.... তুমি আর পাল্টালেনা. সেই বাচ্চাটাই রয়ে গেলে. তখন থেকে বলতে চাইছি আজ তোমার সেই বন্ধু সুপ্রিয় তার স্ত্রীকে নিয়ে এসেছিলো আমাদের বাড়িতে. তোমার  বাবার থেকে ঠিকানা নিয়ে আমার সাথে দেখা করে. ওরা সব কিছু খুলে বলে. অনেক আগেই আসতো ওরা কিন্তু হঠাৎ নাকি সুপ্রিয়দার বাবা অসুস্থ হয়ে পড়েছিল তাই আসতে পারেনি. ওরা ভেবেছিলো সিবা কিছু ঠিক হয়ে গেছে. কিন্তু যখন জানতে পারলো আমরা আলাদা থাকি তখন ওরা আজ দেখা করতে আসে. 

অনিক : কি?  আমি.... আমিতো.... আমি. 

প্রিয়াঙ্কা : কি আমি আমি করছো? বুদ্ধু একটা. আমি আমাদের বাড়িতেই গেছিলাম. মা বললো তুমি এখানে এসেছো. আমি যখন ঢুকেছি তখনি তোমার ফোন এলো. তাই তোমার সাথে একটু ইয়ার্কি করলাম. বুঝলে হনুমান? 

অনিক : তারমানে তুমি....... আমায় ক্ষমা করে দিয়েছো? 

অনিক কে জড়িয়ে ধরে প্রিয়াঙ্কা বললো : ক্ষমা তো আমার চাওয়ার কথা. কিচ্ছু না শুনে চলে এসেছিলাম. তোমায় ভালবাসি এতদিন তাও বিস্বাস করতে............. সরি অনি. 

প্রিয়াঙ্কার কপালে চুমু খেয়ে অনিক বললো : আজ বুঝলাম ভগবান আছে. নইলে আজকে এই বছরের শেষ দিনেই কেন সব ঠিক হয়ে গেলো? যাতে নতুন বছরটা দুজনে বিশ্বাস, ভালোবাসা নিয়ে চলতে পারি. লাভ ইউ. 

প্রিয়াঙ্কা জল চোখে : লাভ ইউ  টু. 

দুজনে দুজনকে জড়িয়ে ধরলো. তখনি 12 টার ঘন্টা বাজলো. আলোয় ভোরে উঠলো আকাশ, সবাই চেছিলো উঠলো হ্যাপি নিউ ইয়ার. 


শুরু হলো পুরোনোকে পেছনে ফেলে নতুন পথ চলা. 

ভালো লাগলে রেপস দিতে পারেন বন্ধুরা

অ্যাস ইউজুয়াল, অসাধারণ দাদা | আপনার হাতে সোনা ফলে, তা আমরা আগেও দেখেছি | গল্পটা একদম অন্যরকম টেস্টের | ইয়েট ভেরি মাচ এনজয়বল | সবচেয়ে ভালো যেটা লাগলো, তা হলো গল্পের হালকা মুচমুচে টেস্টটা | দারুন হয়েছে | রেপু দিতে বাধ্য হলাম |


 রনিকেও অসংখ্য ধন্যবাদ এত ভালো একটা উদ্যোগ নেওয়ার জন্য | ছোট পরিসরে লিখতে একটু কষ্ট হচ্ছে, তবে চ্যালেঞ্জ নেওয়ার একটা আলাদা মজা আছে | একটা ছোট্ট রিকোয়েস্ট | পরে কখনো এরকম কিছু আয়োজন করলে ওয়ার্ড লিমিটটা একটু বেশি রাখবেন | আরেকটু খোলামনে লেখা যায়, সাজানো যায় গল্পটাকে |
Like Reply
#15
(03-01-2020, 12:12 PM)sohom00 Wrote: অ্যাস ইউজুয়াল, অসাধারণ দাদা | আপনার হাতে সোনা ফলে, তা আমরা আগেও দেখেছি | গল্পটা একদম অন্যরকম টেস্টের | ইয়েট ভেরি মাচ এনজয়বল | সবচেয়ে ভালো যেটা লাগলো, তা হলো গল্পের হালকা মুচমুচে টেস্টটা | দারুন হয়েছে |


 রনিকেও অসংখ্য ধন্যবাদ এত ভালো একটা উদ্যোগ নেওয়ার জন্য | ছোট পরিসরে লিখতে একটু কষ্ট হচ্ছে, তবে চ্যালেঞ্জ নেওয়ার একটা আলাদা মজা আছে | একটা ছোট্ট রিকোয়েস্ট | পরে কখনো এরকম কিছু আয়োজন করলে ওয়ার্ড লিমিটটা একটু বেশি রাখবেন | আরেকটু খোলামনে লেখা যায়, সাজানো যায় গল্পটাকে |

word ta fact na apni apnar moto kore golpo likhte paren . tobe golpo ta jeno besi boro hoye na jay ei holo asol bishoy . jemon apni golpo ta 4 ta update er moto kore dite paren .
Like Reply
#16
(03-01-2020, 12:25 PM)ronylol Wrote: word ta fact na apni apnar moto kore golpo likhte paren . tobe golpo ta jeno besi boro hoye na jay ei holo asol bishoy . jemon apni golpo ta 4 ta update er moto kore dite paren .

 দেখা যাক কলম আমার কান ধরে কোথায় নিয়ে যায় |
Like Reply
#17
(03-01-2020, 06:50 AM)ChodonBuZ MoniruL Wrote: ছোট গল্প মনের মত করে  লেখতে পারি নাই।

monir vai khub valo laglo .
Like Reply
#18
(03-01-2020, 02:48 PM)cuck son Wrote: monir vai khub valo laglo .

তুমি আপডেট দিবে কখন?
[+] 1 user Likes ChodonBuZ MoniruL's post
Like Reply
#19
সকল পাঠক বন্ধুদের ধন্যবাদ জানাই. আমার নতুন করে শুরু গল্পটা আপনাদের এত ভালো লেগেছে সেই জন্যে. ❤️

Like Reply
#20
বাবান ভাই এর অমন মিষ্টি একটি গল্পের পর মনির ভাই এর হট ভাবির নাচ কিন্তু পাঠক ভাইদের তেমন সাড়া পাচ্ছি না । লেখক দের এই উদ্যোগ কিন্তু আপনাদের জন্যই । সময় বের করে ওনারা লিখছেন । মাত্র ৩ স্টার এই থ্রেড এর জন্য !!! এর চেয়ে ভালো কিছু আশা করছি পাঠকদের কাছ থেকে । আরও অনেকেই লিখবেন এই থ্রেডে চোখ রাখুন নতুন বছরের উপহার এর জন্য  ।

আমিও একটা দেবো Shy Shy
[+] 2 users Like cuck son's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)