Thread Rating:
  • 24 Vote(s) - 3.42 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery আমি সুজাতা বলছি...
#1
[Image: Mithuna-Waliya-Hot-Photos-1-copy.jpg]


সূচনা

(নমস্কার, প্রিয় পাঠকগন। আমার নাম রিম্পি। ব্যক্তিগত জীবনে আমি একজন স্কুল শিক্ষিকা।মোটামুটি সুন্দরী।মানে, লোকেরা যেটা বলে আরকি। আমার প্রেমিকও তাই বলে। আমার কাহিনী আর একদিন বলব। আজ আমি আমার এক ঘনিষ্ঠ বান্ধবীর জীবনের ঘটনা ব্যক্ত করতে চাই যেটা যেমন রোমহর্ষক তেমনি আকর্ষণীয়। পাঠকগণ যাতে আরো ভালভাবে ওর কাহিনীর রসাস্বাদন করতে পারে সেই জন্য আমি ওরই জবানিতে ঘটনাগুলি ব্যক্ত করতে চাই। আশা করি সুধী পাঠকবৃন্দের ভালো লাগবে)।

আমার নাম সুজাতা সরকার। গ্রাজুয়েসন কমপ্লিটের পর এখন ফ্যাশন ডিজাইনের কোর্স করছি। বর্তমানে আমার বয়স ২২। আমার জীবন কাহিনি বর্ণনার আগে আপনাদেরকে আমার নিজের দৈহিক গড়নের বর্ণনাটা দিয়ে দিই কেমন ! পাড়ার লোকেরা আমাকে বলিউডের হিরোইন বলে। বিশ্বাস করুন একটুও বাড়িয়ে বলছিনা কিন্তু। কারন, বিভিন্ন ভাবে এই কথাগুলো আমার কানে এসেছে। আমার উচ্চতা পাঁচ ফুট পাঁচ ইঞ্ছি। ফর্সা, স্লিম ফিগার। সুন্দর মুখশ্রীর ওপর হরিনের মত একজোড়া টানা টানা, কালো চোখ, টিকালো নাক ও কমলা লেবুর মতন টস টসে ঠোট।
পাছা যেন একদম তানপুরা । পাতলা একফালি কোমর। আমার বুকের ওপর সুপুষ্ট খাড়া স্তন যুগল ছিল আমার দেহের সবচেয়ে আকর্ষণীয় বস্তু। চুড়িদার, গেঞ্জি এমনকি শাড়ির ব্লাউজের মধ্যে দিয়েও যেন ওদুটি ফেটে বেরিয়ে আসতে চাইত। ছেলে বুড়োরা তো কোন ছাড়। এমনকি রাস্তার মেয়েরাও একবার করে তাকিয়ে দেখে নিত।
আমি বাবা-মার একমাত্র আদরের কন্যা। বাবা সরকারি উঁচু পদে চাকরি করেন। সকালে বেরিয়ে যান। ফেরেন রাত্রি আটটার পরে। মাও সেচ্ছাসেবী সংস্থায় চাকরী করেন। সারাদিন বাড়ি থাকেন না। এই সুযোগগুলোই আমাকে ব্যাভিচারিনি হবার অনুকুল রাস্তাতৈরী করে দিয়েছিল
আমার মতন একজন ভদ্র ঘরের শিক্ষিতা, সুন্দরী, যুবতী মেয়েমানুষকে দেখে কেউ কি আমার চরিত্র সমন্ধে ধারনা করতে পারবে? বি এ ক্লাসে ভর্তি হওয়ার পর থেকে আজ পর্যন্ত অজস্র পুরুষ আমার এই সুডৌল দেহ ভোগ করেছে, ছিঁড়ে খুড়ে খেয়েছে। সবই আমার সম্মতিতে। হ্যাঁ। আমি আমার দেহ সুখ অর্জনের জন্য পুরুষের বাছবিচার করতাম না। তা সে যে শ্রেণীর বা যে বয়সেরই হোক না কেন। এ সবই আপনাদের কাছে ক্রমশ বিবৃত করব।
সঙ্গে থাকুন আপনা্রা.....
 
[+] 3 users Like rimpikhatun's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
খুব ভাল । আগ্রহের সাথে অপেক্ষায় ।
[+] 2 users Like sairaali111's post
Like Reply
#3
একটু বড় করে অপডেট দিতে হবে
Like Reply
#4
নতুন ঘরানার মনে হচ্ছে!!!!!!!!!!
[+] 1 user Likes kunalabc's post
Like Reply
#5
       
আপডেট - ০১

        সদ্য বি এ ক্লাসে ভর্তি হবার পরই পাড়ার একটা ছেলে আমার পেছনে খুব ঘুর ঘুর করত। তার নাম ছিল বাবলু। ছেলেটা একদম বখে যাওয়া। যখনই রাস্তায় হেঁটে যেতাম ও আমার পেছনে পেছনে বা পাশে পাশে হেঁটে যেত ও গুন গুন করে গান গাইত। একদিন তার দিকে তাকিয়ে হাসলাম। ব্যাস ও আস্কারা পেয়ে গেল। আমার সঙ্গে সরাসরি কথা বলল। তারপর একসঙ্গে ঘোরা আর গল্প। একদিন সিনেমা হলে নিয়ে গেল। সেইদিন আমি পরেছিলাম গেঞ্জি ও স্কারট। ওমা! একটু পরেই দেখি কাঁধের উপর দিয়ে হাত নিয়ে গিয়ে আমার ডান মাইটির ওপর হাত বোলাচ্ছে। আমি ইচ্ছে করে কিছু বলিনা। তখন সে পক পক করে টিপতে লাগল মাইটা। আমি তার কানের কাছে মুখ নিয়ে গিয়ে বলি, “অ্যায় তুমি তো খুব অসভ্য! কি হচ্ছে কি?” সে আমার কানের কাছে মুখ এনে বলে, “তোমার এ দুটো আমার খুব ভাল লাগে”। বলে দুহাতে আচ্ছাসে চটকাতে লাগল।
       অনেকক্ষণ নিষ্ঠুর ভাবে মাই দুটো টিপে সে এবার গেঞ্জিটা গুটিয়ে গলার কাছে তুলে দিল ও ব্রেসিয়ারের পিছনের হুকটা খুলে সেটা পেটের কাছে নামিয়ে দিল। ডবকা খাঁড়া দুধ দুটো সিনেমার পরদার আলোতে চক চক করছিলো। খয়েরী রঙের বড়সড় বোঁটা দুটি স্পষ্ট দেখা যাচ্ছিলো।
       বাবলু আবার নির্দয় ভাবে টেপা শুরু করল ও দুটো। তার হাতের শক্ত পাঞ্জার চাপে জ্বালা করছিলো ও দুটোয়। এরপর সে মুখ নামিয়ে একটা স্তনের বোঁটা মুখে পুরে নিয়ে চোঁ চোঁ করে চুষতে লাগল ও অন্যটি টিপতে লাগল। আমারও একটু একটু করে উত্তেজনা জাগ্রত হচ্ছিলো। সিনেমা হলে এইভাবে আমাকে সারাক্ষণ চটকা চটকি করে একদিন বাবলু আমাকে বলল তার ফাঁকা বাড়িতে আসতেপ্রথমে একটু ন্যাকামো করে আমি সত্যিই তার বাড়ি চলে গেলাম।
       সেদিন আকাশী রঙের একটা চুড়িদার পরেছিলাম। ঘরের দরজা বন্ধ করে দিয়েই বাবলু আমাকে জড়িয়ে ধরে সারা মুখে, গলায় অজস্র চুম্বন বৃষ্টি শুরু করল। আমি খিল খিল করে হেসে বলি, “এই পাগল হয়ে গেলে নাকি?” “হ্যাঁ সোনা, তোমার জন্যে আমি সত্যিই পাগল হয়ে গেছি।” বলে একটা একটা করে আমার সব পোশাক খুলতে লাগল। প্রথমে আমার চুড়িদার ও ব্রা খুলে ঊর্ধ্বাঙ্গ সম্পূর্ণ অনাবৃত করে দিলো। ডবকা দুধ দুটো ন্যাকামো করে আমি আড়াল করার চেষ্টা করি।
       এরপর পাজামার কষি আলগা করে দিয়ে পাজামা ও প্যানটির ইলাস্টিক একসঙ্গে ধরে হ্যাঁচকা টানে একেবারে হাঁটু গলিয়ে নিচে ফেলে দিলো। ও মা! কি লজ্জা! একেবারে উলঙ্গ করে ফেলল। আমি বলি, “অ্যাই বাবলু ছিঃ! কি হচ্ছে  এসব?” আমার ফর্সা, নগ্ন, উত্তেজক দেহটা বাবলু চোখ ছানাবড়া করে চেয়ে থাকে। বলে, “ওঃ বিউটিফুল!” কামানো, বালহীন, ফর্সা গুদটা চক চক করছে। গুদের মাঝে লাল চেরা
       আমাকে পাঁজাকোলা করে নিয়ে গিয়ে বিছানায় শুইয়ে দেয় বাবলু। তার পরনের গেঞ্জি ও বারমুডা খুলতে থাকে। প্যান্ট খুলতে দেখলাম ইয়া বড়, টাটানো, কালো লকলকে লিঙ্গটা উত্তেজনায় থির থির করে কাঁপছে। ইস! কি বড় আর মোটা ওটা। অন্তত সাত ইঞ্চি মোটা ও ঘেরে পাঁচ ইঞ্চি হবে ওটা। সে আমার নগ্ন শরীরে গোটা কতক চুমু খেয়ে রাজহাঁসের ডিমের মত ধনের মুণ্ডটা আমার গুদের ছেঁদায় লাগিয়ে বুলিয়ে নেয় কয়েকবার। তারপর চাপ দিতে গুদ ফুঁরে পড় পড় করে ঢুকতে থাকে ওটা। 
            আমি বলি, “অ্যাই বাবলু এটা কিন্তু আমার প্রথমবার..একটু আস্তে কেমন?”
       “আচ্ছা বেশ” বলে সে আবার বলে, “উঃ কি গরম তোমারটা। আমারটা যেন সেদ্ধ হয়ে যাচ্ছে।”
       মোটা ধনটা গুদ ঠেসে ঢুকছে। চাপের চটে মনে হচ্ছে  গুদের দেয়াল ফেটে  যাবে। অর্ধেকটা ঢোকার পর সে ধনটা টেনে একটু বের করে মারল জোরসে একটা ঠাপ। অত মোটা ধনটা গুদের ভেতর সম্পূর্ণ ঢুকে গেল। আর মুহূর্তে একটা চিন চিনে ব্যাথা অনুভব করলাম গুদের ভিতর। বুঝলাম সতীচ্ছদ বিদীর্ণ  হল আমার। বাবলুর কাঁধ খামচে ধরে “আঃ আঃ” করে চিৎকার করে উঠলাম। আমার ঠোঁটে দু তিনটে  চুমু খেয়ে সে এবার আস্তে আস্তে থাপাতে লাগল আমায়। খানিকক্ষণ এইভাবে মোলায়েম ভাবে থাপ খাবার পর গুদের ব্যাথা সম্পূর্ণ কমে গেল। বরঞ্চ ভীষণ আরাম অনুভব করতে লাগলাম।
       তার গাল টিপে দিয়ে বলি, “জোরে জোরে কর ডার্লিং। আমার খুব ভাল লাগছে...”
       সাহস পেয়ে সে এবার জোরে জোরে থাপ মারতে লাগল। আমাকে জাপটে ধরে ঠোঁট ঠোঁট চুষতে  চুষতে খাট ভেঙ্গে ফেলার মত থাপাতে লাগল। আমি “উঃ আঃ মাগো ...” বলে কল কল করে গুদের জল খসিয়ে ফেললাম। আমার মাই দুটো নাগাড়ে চটকাতে চটকাতে ও চুষতে চুষতে টানা পনের মিনিট আমার গুদে তুফান মেল চালিয়ে গুদের মধ্যে ঠাটান ধন ঠেসে ধরে “ছড়াত ছড়াত” করে একগাদা গরম বীর্য ঢেলে দিল। তারপর আমার ওপর পরম আবেশে এলিয়ে শুয়ে থাকল।
       আমি তার মাথায় হাত বুলিয়ে বলি, “সোনা এমনি করে চিরজীবন ভালবাসবে ত আমায়?” সেও আমার গালে ঠোঁটে চুমু খেতে খেতে বলে, “তোমায় আমি মৃত্যুর আগে পর্যন্ত ভালবেসে যাবো। তোমাকে ছাড়া আর কারুর কথা ভাবতে পারিনা”।
কিন্তু এই বেইমান বাবলুই একদিন রাঁচিতে কারখানায় কাজ করতে গিয়ে আমার কথা মনে রাখল না। প্রথম প্রথম কেবলই তার কথা মনে হতো। এদিকে সামনে পরিক্ষা আসায় পড়াশোনার চাপও ভীষণ বেড়ে গেছিল। সেইজন্য কিছুদিনের জন্য অন্তত তাকে ভুলে থাকার চেষ্টা করলাম। এর দু তিন মাস পরে শুনলাম বিছানায় শয্যাশায়ী মার কথা রাখতে মায়ের পছন্দ করা এক মেয়েকে বিয়ে করেছে সে। কারন, মায়ের আদেশ অমান্য করলে তার মায়ের রোগ নাকি আরও বেড়ে যেত। মনে মনে হাসলাম। যাক.. মানুষ তাহলে এরকমই বেইমান হয়!
       মনের মধ্যে একটা জেদ চেপে গেল। পৃথিবীর সমস্ত পুরুষদের খেলাব আমি। আর সেটা নিজের দেহ দিয়ে। আমার মত অপ্সরা মেয়েকে দেখলে যেকোনো বয়সের যেকোনো পুরুষই টোপ গিলবে। আমার দেহের নেশায় তাদের মাতিয়ে দেব। মনে মনে একটা নিষ্ঠুর হাসি হাসলাম আমি। আর তাছাড়াও নতুন পুরুষ দরকার ছিল আমার। বাবলুর কাছে টানা দুমাস চোদন খেয়েছিলাম আমি। ফলে, হঠাত চোদন বন্ধ হয়ে যাওয়াতে আমার গুদ কুট কুট ও মাইয়ের বোঁটা সুর সুর করতে লাগল। কিন্তু লজ্জার মাথা খেয়ে কাকে বলব এসব কথা? হাজার হোক ভদ্র বাড়ির, সম্ভ্রান্ত মেয়েমানুষ তো!  আমি ভাবলাম, সুন্দরী মেয়েদের পেছনে ছোঁক ছোঁক করা রাস্তার ওইসব হাংলা পুরুষগুলো সহজেই আমার টোপ গিলবে। তাদেরকেই আমার সুন্দর, সেক্সি দেহের প্রলোভন দেখাতে হবে।
 
রিকশাওয়ালা হরিয়া
 
       আমি বাড়ি থেকে বেরোলে প্রায়শই দেখতাম একটা বিহারী রিক্সাওয়ালা হাঁ করে আমার দিকে তাকিয়ে থাকত। বয়স চোখের আন্দাজে ৪৫-৪৬ হবে। মাথায় খোঁচা খোঁচা কাঁচা পাকা চুল। গালেও খোঁচা খোঁচা দাড়ি গোঁফ। পেটানো শরীর। পরনে লুঙ্গি ও নেটের ঘেমো এক্সাইজ গেঞ্জি।
       একদিনও আমি বাড়ি থেকে জিন্স ও টপ পরে বাইরে বেড়িয়ে একটু হাঁটতেই মোড়ের মাথায় রিকশাওয়ালাটাকে দেখতে পেলাম। সে রিক্সার সীটে বসে খৈনী  ডলছিল। আমাকে দেখেই জিভে চুক চুক শব্দ করল ও কিসব বলতে লাগল। দু একটা কথা কানে এলো। যেমন “শালী মাগী...একরাত তোকে পেলেনা...” আবার, “শালী  মাগী তোকে চুদে একরাতে পেট করে দেবো মাইরি...” ইত্যাদি।
       আমি তার দিকে তাকাতেই দাঁত বের করে হাসে। বলে, “কি ম্যাডাম রিক্সা লাগবে নাকি?”
       আজ এর একটা হেস্ত নেস্ত করব। সোজা গট মট  করে তার দিকে এগিয়ে গেলাম। তার চোখে  চোখ রেখে ও ঠোঁটের কোনে এক চিলতে হাসি রেখে আমি জিজ্ঞাসা করি, “রিক্সা তো অনেক চালিয়েছেন। এই রিক্সাটা চালাতে পারবেন ?” বলে আমি নিজের দিকে অঙ্গুলি নির্দেশ করি। লোকটা বোধহয় আমার ইঙ্গিত বুঝতে পারলো না। বলল, “ম্যাডাম আপনার কথা বুঝতে পারছিনা।”
       আমি বলি, “ন্যাকা! প্রত্যেকদিন আমাকে দেখলেই টোন কাটছো! উল্টো পাল্টা বলছ আর এখন যেন ভাজা মাছটি উল্টে  খেতে জাননা”।
       লোকটি আত্মরক্ষার সুরে বলে, “জি ম্যাডাম আপনি যা বলতে চাইছেন তা নয়। আপনি আমায় ভুল বুঝছেন”।
       লোকটা ভয় পেয়ে যাচ্ছে দেখে আমি বলি, “থাক থাক খুব হয়েছে। তোমাকে অনেকদিন ধরে লক্ষ্য করছি। ঠিক আছে। মজা লুটতে চাও তো আজ দুপুরে চলে এসো আমাদের বাড়িতে। দেখব কত তাকত আছে শরীরে!”
       কি বলছে ভদ্র বাড়ির, কলেজে পড়া, সুন্দরী আধুনিকা এই মেয়েটি! সেকি দিবাস্বপ্ন  দেখছে নাকি মেয়েটি তাকে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে মার খাওয়ানোর ধান্দা করছে?
       সে আমতা আমতা করে, “না...মানে...”
       তাকে অভয় দেওয়ার চেষ্টা করি, “আবার দোনা মোনা করছ কেন? কেন আমায় পছন্দ হচ্ছেনা বুঝি? আমি কি দেখতে এতই খারাপ?”
       “কি যে বলেন ম্যাডাম! সিনেমার নায়িকারা ফেল মেরে যাবে মাইরি আপনার কাছে! কিন্তু আপনার কথা আমি বুঝতে পারছিনা”
       “তুমি বুঝছ কিন্তু বিশ্বাস করছনা। আরে, মানুষকে একটু তো বিশ্বাস করো। আমার বাড়ি দুপুরে ফাঁকা। না এলে বিরাট সুযোগ হারাবে”, বলে তাকে একটা চোখ মেরে আমি গট মট করে চলে এলাম।
       বাড়ি এসে যখন ঘরে ঢুকলাম  আমার বুকটা ধড়াস  ধড়াস করছিলো। জোরে জোরে হাঁপাতে হাঁপাতে ভাবছিলাম কি জানি কাজটা ঠিক করলাম কিনা। এ ছাড়া কাকে দিয়ে দেহের জ্বালা মেটাবো? চ্যাংড়া ছেলেদের তো বিশ্বাস নেই। লোক জানাজানির ভয়। তার চেয়েও ভাববার কথা হল বিহারী লোকটা আদৌ আসে কিনা।
       দুপুরে শুধু সময় গুনছিলাম। আর বাইরে নজর রাখছিলাম রিক্সাওয়ালাটা আসে কিনা।  তবে লোকটাকে দেখে বেশ কামুক মনে হচ্ছিলো। আমার মতন ডবকা, সুন্দরী যুবতীর আহ্বান সে উপেক্ষা করতে পারবেনা এটা বিলক্ষন জানতাম। ঠিক তাই হল। জানালা দিয়ে দেখতে পেলাম বিহারীটা বাইরের গেটটা খুলে এগিয়ে এসে ঘরের কলিং বেল বাজাল।
       বুকটা ধড়াস ধড়াস করছিলো। ইস! একটু বেশি বাড়াবাড়ি করছিনা?
আমি আগে থেকেই সেজেগূজে রেডি হয়েছিলাম। পরনে ছিল কেবলমাত্র একফালি দড়ির লেশের সরু ব্রা ও প্যানটি। সরু ব্রা টায় কেবল বোঁটা দুটো বাদে সুপুষ্ট মাই দুটো সুগভীর  খাঁজসহ প্রায় সবটাই বেরিয়ে পরেছিল।
 শয়তান নোংরা কামুক বিহারীটা আমার মত সেক্সি ভদ্র ঘরের মাগী কে নির্জন ঘরে একা পেয়ে  কি অবস্থা করেছিলো  সেটাই আপনাদের বলব...
                                                       (চলবে ................)
 
 
[+] 5 users Like rimpikhatun's post
Like Reply
#6
দিদি কি লিখছেন মাইরি, বাঁড়াটা তো টনটন করছে। জলদি আপডেট চাই।
[+] 1 user Likes ChodonBuZ MoniruL's post
Like Reply
#7
(10-11-2019, 09:41 PM)ChodonBuZ MoniruL Wrote: দিদি কি লিখছেন মাইরি, বাঁড়াটা তো টনটন করছে। জলদি আপডেট চাই।  

Thank you
Like Reply
#8
darun likhechen dekhi evabe likhe jann
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#9
(11-11-2019, 01:08 AM)ronylol Wrote: darun likhechen dekhi evabe likhe jann
ধন্যবাদ
[+] 2 users Like rimpikhatun's post
Like Reply
#10
Taratari update chai
[+] 1 user Likes rk mondal's post
Like Reply
#11
Fatafati, darun starting
[+] 1 user Likes chndnds's post
Like Reply
#12
শুরুতেই একদম গরম একস্যান।
[+] 1 user Likes aamitomarbandhu's post
Like Reply
#13
আপডেট - ০২



দরজা খোলার জন্য একখণ্ড স্বচ্ছ ওড়না গায়ে কোনোমতে জড়িয়ে দরজা খুলে দিলাম। লোকটা আমার ওই মূর্তি দেখে অবাক। বলি, "ভিতরে এস। " সে ভিতরে ঢুকতে দরজা বন্ধ করে দিয়ে গায়ের ওড়নাটা মেঝেতে ফেলে দিলাম। আমার ভীষণ উত্তেজক দেহের আবরণ বলতে কেবল একফালি সরু ব্রেসিয়ার ও প্যান্টি। লোকটা চোখ বড় বড় করে আমার দেহসুধা গিলছে। 
মোহময়ী দৃষ্টিতে  তার চোখের দিকে তাকিয়ে জিজ্ঞাসা করি, "কি দেখছো অমন করে?"
সে যেন লজ্জা পায়, "না......মানে ...." আমি তার হাত ধরে টেনে এনে নিকটস্থ সোফায় বসতে বলি।  সুসজ্জিত ঘরের দামী সোফায় বসতে সে ইতস্ততঃ বোধ করছে।  আমি বলি, "কি হলো! বসো! দাঁড়িয়ে থাকলে কেন?" এবার সে জড়োসড়ো হয়ে সোফায় বসল। তার লোলুপ নয়ন তখন আমার ব্রেসিয়ার-প্যান্টি পরিহিত ভীষণ উত্তেজক সেক্সী শরীরের প্রতি নিবদ্ধ।  হয়তো সে ভাবছে আজ সে স্বপ্ন দেখছে কিনা।  আমি তাকে জিজ্ঞাসা করি, "কি খাবে বল? তুমি আজ প্রথমবার এসেছো আমাদের বাড়ীতে !" "জী ম্যাডাম .....কিছুনা ....একটু জল হলে ভালো হতো .......  !" টেনশনে বেচারার গলা শুকিয়ে গেছে বুঝতে পারছিলাম।  সোফার পাশে একটা টিপয়ে কাচের জাগে জল রাখা ছিল।  সেটার দিকে অঙ্গুলি নির্দেশ করলাম। ও সেটা তুলে খেতে গেল।  আমি "উহুঁহু ......" বলে এগিয়ে গিয়ে একটা গ্লাসে ঐ ঢাললাম ও তার হাতে দিলাম।  সেটা নিয়ে সে ঢক ঢক করে খেতে লাগলো।  তার দৃষ্টি কিন্তু আমার প্রায় উলঙ্গ দেহের প্রতি নিবদ্ধ।  শালা বিশ্বাসই করতে পারছেনা নিজের এই পরিস্থিতি। আমি মনে মনে কৌতুক ভরে হাসি।  মাথার ওপর ফুল স্পীডে ফ্যান ঘোরা সত্ত্বেও লোকটার কপালে বিন্দু বিন্দু ঘাম। আমিও সোফায় বসে পরলাম। জিজ্ঞাসা করি, "কেমন আছো বলো !" "জী ম্যাডাম .......ভালোই ........" একটু থেমে আবার বলে, "আপনি বহুত সুন্দর ম্যাডাম .......বিলকুল সিনেমার হিরোইন। " "তাই ?" আমি হেসে মেঝের দিকে মুখ নামিয়ে বলি। "সেইজন্যে তুমি বুঝি থাকতে না পেরে আমাকে টোন কাটতে ?" "কি বলেন ম্যাডাম ! আমি কোনোদিন ও কাজ করিনি !" "আবার ন্যাকা সাজছ ? তোমার প্রায় সব কথা আমার কানে আসতো। আমি মুখ নীচু করে রাস্তায় হাঁটলেও আমার কান সর্বদায় খাঁড়া থাকতো তোমার মতো লুচ্চাদের মন্তব্য শোনার জন্য। " "জী .......আমায় লুচ্চা বললেন ?" "তা নয়ত কি ? ভদ্রঘরের সুন্দরী মেয়েদের দেখলেই তোমাদের জীভ  দিয়ে লাল পরে !" "ছিঃ ম্যাডাম .....এইভাবে বলবেন না।  হরিয়া এরকম নয়। " এবার তার দিকে তাকিয়ে বলি, "আরে ঠিক আছে ছাড়ো ! আমি কিছু মাইন্ড করিনি। করলে তোমাকে বাড়িতে ডাকতাম ? তুমি আমাকে বন্ধু ভাবতে পার। "
আমার ফিনফিনে, পাতলা ব্রেসিয়ারটা থেকে সুবিশাল দুধজোড়ার প্রায় সম্পূর্ণ বেরিয়ে পরেছে। লোকটা নির্লজ্জের মত হাঁ করে সেদিকে চেয়েছিল। এছাড়া আমার মোলায়েম গায়ের চামড়া, পাতলা কোমড়, ভরাট পাছা, ফর্সা জাং সর্বত্রই তার কামুক দৃষ্টি ঘুরে বেড়াচ্ছিল।
লোকটি নিতান্তই কুসি  মুখে নোংড়া দাড়ি -গোঁফ।  নোংড়া গেঞ্জী ঘামে গায়ে লেপ্টে আছে।  লুঙ্গিটি কবেকার ছেঁড়াফাটা। ওর গা থেকে ঘামের একটা বিশ্রী, বোঁটকা গন্ধ বেরচ্ছে।
লোকটার জড় ভাবটা কাটানোর জন্যে বলি, "আমায় কেমন লাগছে বলো। "
"বললাম তো ম্যাডাম আপনি বহুত সুন্দর !"
"কি কি সুন্দর আমার ?" আমি বলি।
লোকটি আমার ডবকা স্তন ও দুই স্তনের সুগভীর খাঁজের দিকে তাকিয়ে থেকে বলে, "আপনার এইদুটো বহুত বড়িয়া ......" বলে আঙ্গুল তুলে আমার দুধদুটোর প্রতি নির্দেশ করে।
"ওহ থ্যাংকস........!" বলে আমি লজ্জা পাবার ভান করি।
আবার জিজ্ঞাসা করি, "আর কি কি ভালো আমার মধ্যে ?"
লোকটির দৃষ্টি আমার সারা শরীরে ঘোরে। "হাপনার পাতলী কোমড়, মোটি গাঁড়, সফেদ স্কিন, ইতনা ঘনে বাল ........সব কুছ......! আপনি একদম অপ্সরা আছেন। "
আমি সলজ্জ হেসে অন্য দিকে তাকিয়ে বলি, "সো মেনি থ্যাংকস !"
ও এবার প্রসঙ্গ চেঞ্জ করে, "আপনার বাড়ীতে কেউ নেই এখন ?"
"না।  থাকলে কি তোমায় আসতে বলি ?"
"হাঁ .......ইতো ঠিক বাত .......!"
দীর্ঘকাল বাংলায় থাকলেও এরা এদের স্বজাতিদের সঙ্গে হিন্দিতে কথা বলে।  তাই উত্তেজনার মুহূর্তে এদের ভাষায় হিন্দী-বাংলার মিশ্রণ হয়ে যায়। যেমনটি এখন হচ্ছিল। বেশ লাগছিলো এর মুখ থেকে এই ধরণের ভাষা শুনতে।
"তোমার বাড়ীতে কে আছে ?" আমি প্রশ্ন করি।
"আমার বউ আর দুই মেয়ে এক ছেলে।  বড় মেয়ে হাপনারই বয়সী। "
"শালা লজ্জা লাগেনা ? বাড়ীতে আমার বয়সী মেয়ে আছে আর আমার মত ইয়ং মেয়েকে দেখে টোন টিটকিরি কর !"
লোকটি জীভ কেটে বলে, "না.......না  .....আপনি আমায় ভুল বুঝছেন দিদিমনি !"
"ওকে......ওকে.......কুল ডাউন ........!" আমি এবার হেসে তাকে বলি।  "আমরা এখন শুধু বন্ধু।  ওকে ?"
"জী ঠিক হ্যায়  .........!" লোকটি আস্বস্ত হয়।
আমার যেটা মনে হচ্ছিল ও আমার এই আচরণের কোন খেই খুঁজে পাচ্ছিলো না।  একটা বড়লোক বাড়ীর, সুন্দরী, কলেজে পড়া মেয়ে শুধুমাত্র ব্রা-প্যান্টি পরে তার নির্জন বাড়ীতে তার মত একটা অশিক্ষিত, নোংরা, মাঝবয়স্ক লোককে ডেকে এনে মধুর ব্যবহার করছে।  তাকে বন্ধু হিসেবে মানছে।  সেই যদি তার এই দেবভোগ্যা দেহটি তাকে ভোগ করতে দিতে চায় তার পিছনেই বা কারণ কি ? তার মানে সে কি এই সেক্সী মাগীটাকে চুদতে পারবে ?
আরও ভাবছিলাম এইরকম ক্ষুধার্ত জানোয়ারের হাতে নিজের দেহটাকে সপেঁ দিলে সে যেরকম বন্য ভাবে আমাকে ছিঁড়েখুঁড়ে ভোগ করবে সেরকম সুখ অন্য কোথাও পাওয়া যাবেনা।  ইয়ং ছেলেদের দিলে ব্যাপারটা চাউড় হয়ে যেতে পারে।  এই জানোয়ার, পশুটাকেই নিজের দেহটা দান করব এরকম মনস্থ করে নিলাম। লোকটা একভাবে আমার ব্রেসিয়ারবন্দি ম্যানাদুটির দিকে তাকিয়ে আছে ও ঠোঁটে জীভ বোলাচ্ছে। 
আমি তা দেখে 'হা হা ' করে করে হেসে উঠে বলি , "আরে তুমি তো এমন করে আমার দুদুগুলোর দিকে দেখছ যেন পারলে আস্ত খেয়ে নেবে। নাও ভালো করে দেখো।" বলে আমি তার চোখে চোখ রেখে ব্র্রেসিয়ারের হুকটা খুলে দিয়ে দেহের উর্ধাঙ্গ ব্রেসিয়ার মুক্ত করি।  ব্রা মুক্ত হতেই আমার বাতাবি লেবুর মতো বিশাল মাইদুটো  তড়াক করে লাফিয়ে বিহারীটার চোখের সামনে বেরিয়ে পড়লো।
এইরকম বড়  সাইজের দুধদুটো দেখে বিহারীটার চোখের পলক পড়েনা। খয়েরি রঙের বৃন্ত বলয় দুটোই ৩ ইঞ্চি করে চওড়া। আঙুরের মতন বোঁটাদুটো একদম খাড়া হয়ে আছে। 
সে বলে ওঠে, "ওঃ ! কি জিনিষ  বানিয়েছ !"
আমি বলি, "তোমার পছন্দ হয়েছে তো?"
"হ্যাঁ .....কিন্তু আমাকে বাছলেন  কেন?"  বিহারীটার ভয় এখনো যায়নি দেখছি।
আমি এবার জোরে বলে উঠি, "চোদাবো বলে।  তোমার মতন মরদ দিয়ে গুদ মারবো বলে। তাছাড়া আর কাকে দিয়ে মারবো এই খানদানি গুদ? ছেলে-ছোকরারা তো সব রটিয়ে দেবে। কিন্তু আমি জানি তুমি কাউকে এসব বলবেনা। কি বলবেনা তো?"
"পাগল ! নিজের  পায়ে নিজে কেউ কুড়ুল মারে? আজ তো আমার বরাত খুলে গেছে দেখছি। নাহলে আমার মতো সামান্য একটা রিকশাওয়ালা আপনার মতন একটা ভদ্র বাড়ির মেয়ে মানুষকে লাগানোর সুযোগ পায় ?"
এতক্ষনে ওর দাঁত বার করা হাসি দেখতে পেলাম। লোকটা বিহারি হলেও বেশ সুন্দর বাংলা বলতে পারছে।
সে এবার আলতো করে তার ঘ্যাটা পড়া দু হাতের তালু আমার দুটো নরম দুধের ওপর রাখে। ভীষণ গরম ও শক্ত ওর হাতের তালু দুটো। টিপে গলিয়ে দেবে মনে হয় দুধদুটো।
সে এবার পক পক করে টিপতে থাকে দুধদুটো। খানিকক্ষণ  টিপে হঠা আমায় সবলে জাপ্টে ধরে তার ঘামে ভেজা গায়ে এবং 'চকাস চকাশ ' করে আমার গালে ঠোঁটে প্রেমের চুম্বন বর্ষণ করতে থাকে। তার মুখে খৈনির গন্ধ ও তলপেটে তার শক্ত ধোনের খোঁচা অনুভব করছিলাম। বেশ খানিকক্ষন চটকা চটকি করে আমার প্যান্টিটাকে দুহাতে ধরে নীচে নামাতে লাগল। আমি বলে উঠি, "এই এই  ....আগে নিজে খোল বদমাশ ! নিজে সবকিছু পরে আমাকে ন্যাংটো করা হচ্ছে?"
"জী  ...ঠিক বলেছেন ম্যাডাম।  এই নিন  ......" বলে চোখের পলকে তার ঘামে ভেজা নোংরা এক্সাইজ গেঞ্জিটা খুলে দিল।  লুঙ্গিটাও খুলে মেঝেতে ফেলে দিল। পরনে কেবল একটি জাঙ্গিয়া যেটাকে তার সবল ধোনটা একটা সার্কাসের তাবু বানিয়ে ফেলেছিল। 
আমি বলি, "ওয়াও ! হোয়াট এ নাইস instrument !"
সে বলে,  "কি বললেন ম্যাডাম?" আমি বলি, "কিছুনা  .... ওটাও খোল।  দেখাও তোমার যন্ত্রটা।"
"জী ম্যাডাম। " বলে সেই তার জাঙ্গিয়াটা  সটাম করে নিচে নামিয়ে দিতেই তার ঘোড়ার মতন বিশাল ধোনটা লাফিয়ে উঠলো। একদম আট ইঞ্চি লম্বা ও পাঁচ ইঞ্চি চওড়া। ধোনের মাথাটা বেশ বড় অথচ সূঁচালো। ধোনের গোড়া ও বিচি ঘন বালে ঢাকা।
সে আমায় জিজ্ঞাসা করে, "কি ম্যাডাম পছন্দ হয়েছে তো?" আমি বলি, "দারুন জিনিষ একখানা। এরকম জিনিষ টেস্ট না করে থাকা যায়?" "জরুর জরুর ম্যাডাম", বলে সে আমার নরম হাতটা টেনে তার ধোনের ওপর রাখে। আমি সেটাকে খপ করে ধরে ফেলি। একদম লোহার মত শক্ত ও গরম সেটা। আমার চাঁপা কলির মতন আঙ্গুল দিয়ে সেটাকে ছানাছানি করতে থাকলে সেটা আরও শক্ত হতে থাকে।
ওদিকে লোকটা ততক্ষনে আমার প্যান্টিটা হাঁটুর কাছে নামিয়ে দিয়ে আমার গুদ টেপা শুরু করেছিলো
এবার সে তার হাতের একটা মোটা আঙ্গুল আমার গুদের ছেঁদায় পুড়ে দিয়ে নাড়তে লাগল। আমার উত্তেজনা জাগ্রত হচ্ছিলো একটু একটু করে। আমি আমার পাদুটো আস্তে ফাঁক করে দিলাম তার আংলি করার সুবিধার জন্য। এইভাবে কিছুক্ষন চলার পর আমি, "এই এখানে ভালো হচ্ছেনা ......চল আমার বেডরুমে।" বলে তার হাত ধরে টানলাম।
"জী মেমসাব।" বলে লোকটি তার জাঙ্গিয়াটা খুলে ফেলে পা দিয়ে মেঝের এক কোনে ঠেলে দিল।  আমার প্যান্টিটাও আমার দেহ থেকে খুলে দিয়ে পুরো উলঙ্গ করে দিল আমাকে।
বেডরুমের দিকে যেতে যেতে বলি, "এই তোমার নাম হরিয়া ?" "জী
 আজ তোমার বুড় মেরে ফাঁক করব মেরে জানেমন। "
আমার সুদৃশ্য বেডরুমে পৌঁছে সে চারিদিকে দেখে অবাক হয়ে গেল।  এইরকম অভিজাত ঘরের সুন্দরী মেয়েকে সে চুদে হোড় করতে চলেছে এটা যেন সে কিছুতেই বিশ্বাস করতে পারছেনা।
বিছানার ধরে বসে আমাকে জড়িয়ে ধরে খানিকক্ষন আমার ঘাড়ে, কাঁধে, মুখে সোহাগ ভোরে ভরে চুমু খেল। দাড়ি ভর্তি গাল-মুখ ঘষলো।
তারপর ডবকা দুধদুটো টিপতে লাগল। তার শক্ত ঘাঁটা পড়া হাতের চেটোর টেপন বেশ লাগছিলো। সে বেশ জোরে জোরে টিপছিলো। মাইদুটোতে জ্বালা করছিলো। টিপে টিপে কি একদিনে বড় করে দেবে নাকিরে বাবা? তার হাতের নিষ্ঠূর পেষনে মাইদুটো ক্রমশ লালচে বর্ণ ধারণ করছিলো। অথচ তাকে বাধা দিতে আমার বিবেকে লাগছে। জানি এমন দেবভোগ্যা সুন্দর মাই দেখে কেউই মাথা ঠিক রাখতে পারবেনা।
বেশ খানিকক্ষণ টিপে এবার হরিয়া তার মাথাটা আমার দেন মাই এর ওপর নামিয়ে আনে ও মাইয়ের বোঁটাটা আশেপাশের চামড়া সমেত মুখের ভেতর অজগরের মতো অনেকটা পুড়ে নেয়।
তারপর অল্প কামড়সহ চোঁ চোঁ করে চুষতে থাকে। মাইয়ের বোঁটায় তার গরম লকলকে জিহবার লেহন ও দাঁতের মৃদু কামড়ের শিহরণ জনিত সুখে আমি দিশেহারা হয়ে পড়লাম।
এইভাবে কিছুক্ষন চোষণ পড়াতে আমি, "ওঃ সোনা ডার্লিং.....কি সুন্দর চুষছো গো ওটা .....উঃ কি আরাম ....তুমি কি ভালো...." ইত্যাদি বলতে বলতে তার মাথাটাকে দুহাতে আরো বেশি করে বুকে চেপে চেপে ধরতে লাগলাম ও তার কপালে চুমু খেতে লাগলাম।  তার ধারালো দাড়ি গোঁফের  খোঁচা আমার মাইয়ে পরাতে উত্তেজনা আরও বর্ধিত হচ্ছিল।
টানা পাঁচ মিনিট দেন দিকের মাইটা চোষার পর হরিয়া এবার আমার বাঁ দিকের মাইটাও ঐভাবে চুষতে লাগল ও ডানদিকেরটা সমানে টিপতে লাগল। এইভাবে বেশ কিছুক্ষন দুটো মাই অদল বদল করে চুষতে ও টিপতে লাগল।  ওঃ ! লোকটা শৃঙ্গার করতে জানে বটে। 
এবার হরিয়া আমাকে টেনে বিছানায় শুইয়ে দিয়ে আমার দাবনা দুটোকে ভাঁজ করে দুদিকে ছড়িয়ে দিল। 
আমার কামানো, বালহীন, ফর্সা, পাঁউরুটির মতো গুদের মাঝে লাল চেড়াটি একটু হাঁ হয়ে আছে। 
হরিয়া তার হাতের শক্ত একটি আঙ্গুল আমার রসসিক্ত গুদের ফুটোয় পড় পড় করে ঢুকিয়ে দিল ও সেটা আচ্ছা করে গুদের ভিতর নাড়তে লাগল। গুদের ভিতর ভীষণ কীটকিটানিতে আমি ছটফট করতে লাগলাম। কিছুক্ষন এইভাবে করতে আমি আর থাকতে না পেরে বলে ফেললাম, "ওঃ হরিয়া .....আমি আর পারছিনা.....এবার ঢোকাও তোমার যন্তরটা .....কুটকুটানী মেরে দাও আমার....!"
হরিয়া আনন্দিত হলো মনে হল। সে গুদের কাছে হাঁটু গেড়ে পজিশন নিয়ে তার মোটা ল্যাওড়াটা একহাতে ধরে আমার গুদের ফুটোয় ঠেকালো।
ফুটোর মুখে ধোনের মুন্ডিটা একটু ঘষে নিয়ে গুদের মুখটা পিচ্ছিল করে নিয়ে সে কোমরের একটু চাপ দিতেই ধোনের মুন্ডিটা গুদ গহ্বরে অদৃশ্য হল।
পরবর্তী মুহূর্তের জন্য আমি দাঁতে দাঁত  চেপে অপেক্ষা করছি। আমার গুদের শত সহস্র পোকা কিলবিল করছে তখন। আবার কোমরের একটু চাপ পড়তেই গুদ ফেঁড়ে মোটা ল্যাওড়াটা পড় পড় করে ঢুকতে থাকে।  হরিয়ার ল্যাওড়া ভীষণ মোটা।  তার ওপর উত্তেজনায় আমার গুদের পেশী সংকুচিত হয়ে পড়েছে।  তাই হরিয়াকে গায়ের জোরে ল্যাওড়া ঠেলতে হচ্ছিলো আমার গুদে। গুদের দেওয়ালে মোটা ধোনের ঘষায় আরামে গুড়িয়ে যাচ্ছিলাম।
গায়ের জোরে ঠেলে ঠেলে একসময় পুরো ধোনটা আমার কচি গুদে গেদে দিল হরিয়া।  তার দেহের সঙ্গে আমার দেহ সংযুক্ত হয়ে গেছে।  গুদে ল্যাওড়া গেঁথে রেখেই হরিয়া ঝুঁকে আমার ঠোঁটে চুমু খায়। "কি? এবার দিই কেমন?" সে জিজ্ঞাসা করে আমায়।
"অরে এ কথা আবার আমাকে জিজ্ঞাসা করছ? দাও দাও জোরসে দাও  .......আমার ওখানে যত চুলকানি মেরে দাও গো সোনা আমার। " এ কথা  বলে আমি তার কাঁধ ধরে ঝাকুনি দিই।
হরিয়া হেসে বলে, "ঠিক আছে। " তারপর ঠাপাতে শুরু করে আমায়। কিন্তু জোরে ঠাপাতে পারেনা।  কারণ, তার মোটা ধোন আমার কচি গুদে ভীষণ টাইট হয়ে গেঁথে গেছে।  তাকে গায়ের জোরে ধোন ঢোকাতে ও বের করতে হচ্ছিল।
মিনিট পাঁচেক এইভাবে চলার পর আমি আর উত্তেজনার ধকল সইতে না পেরে, "ও বাবাগো ......মা গো....আমি ছাড়ছি.....আমি ছাড়ছি ...." বলতে বলতে কল কল করে মদন জল খসিয়ে দিলাম। হরিয়ার তা দেখে কি হাসি।
গুদের জল খসিয়ে ফেলে এবার গুদগহ্ববর কিছুটা পেছল হয়ে গেল।  হরিয়া তখন আমাকে চেপে ধরে গপাগপ জোরসে ঠাপাতে লাগল।
আমার উপর চেপে আমার ডবকা মাইদুটোকে নিষ্ঠুরের মত ময়দাদলা এবং নরম ঠোঁট কামড়ে চুষতে চুষতে হরিয়া হরিয়া জোরে জোরে ঠাপাতে লাগল আমাকে। 
লোকটা চুদতে জানে বটে। রস পরে আমার গুদ পেছল হয়ে গেলেও তার ল্যাওড়াটা ছিল ভীষণ মোটা।  তাই তখনও গুদে মোটা ভীষণ চাপ অনুভব করছিলাম।
গুদের কোঁটে শক্ত ধোনের ঘষা বেশিক্ষন সহ্য করতে না পেরে দশ মিনিট পর আবার ওই পোজেই হরিয়াকে জাপ্টে ধরে কল কল করে জল ছেড়ে দিলাম। তা দেখে হরিয়া আমার ঠোঁটে চুমু খেয়ে বলে, "বহুত রস হ্যায় তেরি বুড় মে...."
আমার ওপর থেকে উঠে এবার আমাকে হামা দিয়ে বসাতে বসাতে হরিয়া বলে, "অব চল।  আলাগ পোজ মে তেরি বুড় মারুঙ্গা......" বলে সে আমাকে কুত্তার মতো হামা দিয়ে বসিয়ে দিয়ে আমার পোঁদটা উঁচু করে দিল। আমার তানপুরার মতন ভীষণ সেক্সী, ফর্সা ও চওড়া পাছাটা দেখে হরিয়ার চোখ চক চক করে উঠল।
সে পিছন থেকে আমার রসসিক্ত গুদে তার আখাম্বা ধোন পড় পড় করে ঢুকিয়ে আমার লদলদে পাছা দুহাতে চেপে ধরে জোরে জোরে ঠাপাতে লাগল। তার শক্ত শরীরের সঙ্গে আমার নরম পাছার অবিরাম ধাক্কায় 'ধপাশ ধপাশ ' করে শব্দ হচ্ছিল।
উঃ কি হারে লোকটা চুদছে আমাকে।
আমার ডবকা মাইদুটো ঝুলে থাকায় তার ঠাপানোর তালে তালে ঘড়ির পেন্ডুলামের মতো ঘন ঘন দুলছে। ঠাপের শিহরণজনিত সুখে আমি "উঃ আঃ মাঃ.....কি আরাম দিচ্ছো গো......তুমি কি ভালো......" ইত্যাদি শীকার দিতে লাগলাম।
টানা দশ মিনিট এইভাবে ঠাপিয়ে হরিয়া এবার আমাকে কাত করে শুইয়ে দিল ও নিজেও আমার পেছনে কাত  হয়ে শুয়ে আমার  আমার একটা পা কে ওপরে দিকে তুলে দিয়ে তার আখাম্বা ধোন পেছন থেকে পড় পড় করে ঢুকিয়ে দিল আমার তপ্ত গুদে। তারপর 'ধপ ধপ' করে পেছন থেকে আমার গুদ মারতে লাগল।  আমার ডবকা মাইদুটোকে ময়দাদলা করতে করতে কানের লতিতে জিভ দিয়ে সুড়সুড়ি দিতে লাগল।
এই পোজে সে টানা ১৫ মিনিট একভাবে জোরে জোরে আমার গুদ মেরে আবার আমাকে প্রথমবারের মতো চি করে দিল ও আমার ওপর চেপে গুদে ধোন ভরে  দিয়ে জোরসে রাজধানী এক্সপ্রেসের মত ঠাপাতে লাগল।
আমি অনুভব করছিলাম তার ধোনটা আগে থেকেও আরো বড়, শক্ত ও তপ্ত হয়ে গেছে। মাল ফেলবে বোধহয় এবার।
নিষ্ঠুরের মত একটা মাইকে কামড়সহ জোরে জোরে চুষতে চুষতে ও অন্যটা সবল হাতে নিষ্পেষণ করতে করতে সে মুখে 'হোঁক হোঁক' শব্দ করে অসূরের মত ঠাপাতে লাগল।
তার ঠাপের চোটে আমার দামী খাটে এত জোরে 'ক্যাঁচর ক্যাঁচর' শব্দ হচ্ছিল ভাবছিলাম এই বুঝি সেটা ভেঙে পরে গেল।
আমার দুধদুটোকে গলিয়ে দেবার মতো টিপতে টিপতে ও আমার ঠোঁট কামড়ে ধরে সে হাঁপাতে হাঁপাতে বলে, "আমার মনে হচ্ছে এবার মাল বেড়োবে  .........তৈরী থাকো মনা  ......!" বলে সে  সমান বেগে ঠাপিয়েই চলে।
আমিও তার পিঠে মাথায় হাত বোলাতে বোলাতে ও মুখে 'চকাস চকাস' করে চুমু খেতে খেতে বলি, "ফ্যালো......সোনা ফ্যালো......অনেকক্ষন থেকে তুমি কষ্ট করছ .......এবার তোমার গরম ফ্যাদা ঢেলে আমার যন্তরটাকে একটু ঠান্ডা করো গো ......!"
এরপরেও আমার মাইদুটোকে গায়ের জোরে টিপে ধরে রেখে হরিয়া নাগাড়ে পাঁচ মিনিট জোর কদমে ঠাপিয়ে চিকার করে বলতে থাকে, "এই আমার যাচ্ছে সোনা......নাও ......নাও........!" বলতে বলতে আমাকে সবলে জাপ্টে ধরে আমার মুখগহ্বরে তার জিভ ঢুকিয়ে দেয় ও মুখে 'গোঁ গোঁ' শব্দ করতে করতে তার সবল ধোন আমার গুদে ঠেসে ধরে 'ছড়া ছড়া' করে গরম, উষ্ণ বীর্যবর্ষণ করতে থাকে আমার তপ্ত গুদগব্বরে।
সে অনেকক্ষন ধরে বীর্যবর্ষন করল ও সমস্ত বীর্য বেরিয়ে গেলেও গুদে ধোন ভরে রেখে আমার ওপর এলিয়ে শুয়েই থাকল।
আমি তার দাড়ি ভর্তি গালে চুমু খেয়ে ও মাথায় হাত বোলাতে বোলাতে মিষ্টিমধুর কণ্ঠে তার কানের কাছে মুখ নিয়ে জিজ্ঞাসা করি, "সোনা ভালো লেগেছেকেমন মাল আমি?"
সেও আমার মুখে কয়েকটা চুমু খেয়ে বলে, "তুম বহু বড়িয়া মাল আছ দিদিমনি........ তোমার মত মাল সারে জাহানেও পাওয়া যাবেনা পয়সা ফেললেও। ইতো হামার বরাতজোর!"
"অত প্রশংসা কোরোনা গো। " আমি তার মাথায় সস্নেহে হাত বোলাতে বোলাতে বলি।
আরও দশ মিনিট আমার ওপর শুইয়ে থেকে হরিয়া এবার আস্তে আস্তে উঠে বসে। তার ধোনটা দেখলাম নরম হয়ে গেলেও এমন কিছু ছোট হয়ে যায়নি।  সেটা রস-বীর্য লেগে চট চট করছে।
আমার ফর্সা, সুডৌল শরীরের নানা জায়গায় ওর নখের আঁচড়ের দাগ। তবে সবথেকে খারাপ অবস্থা আমার সাধের দুধদুটোর। লাগাতার পেষণে সেদুটো যেন আরও বড় হয়ে গেছে ও লালচে বর্ণ ধারণ করেছে।  ডবকা দুধদুটোর সর্বত্র দাঁত বসানো ও দাড়ি গোঁফের ঘষায় ছড়ে যাওয়ার দাগ।
আমি মাইয়ে হাত বোলাতে বোলাতে ওগুলো দেখছিলাম।  তারপর হরিয়ার দিকে তাকাতেই তার সঙ্গে চোখাচুখি হল। আমি ফিক করে হেসে ফেললাম। আদর করে তার গাল টিপে দিয়ে বলি, "শয়তা .....!"
"অউর তুম হো মেরে জান.......মেরে বুল্বুল.......!"
'চকাস চকাস' করে আমার গালে, কপালে, ঘাড়ে, কাঁধে তার তপ্ত চুম্বন বর্ষণ করতে থাকে।  তার আদরে আমি বিভোর হয়ে যাচ্ছিলাম।  আমিও তাকে আলতো করে জড়িয়ে ধরে ছিলাম। চুমু খেতে খেতেই হরিয়া মন্তব্য করে, "তুমার জাইসা হাই ফাই মালকে চুদতে পারব এ কথা কখনও ভাবি নাই। আমার নসীবকে তো বিশ্বাস হচ্ছেনা।"
"তুমিতো চাইতে আমাকে চুদতে !"
"হাঁ.......ইতো সাচ বাত।  বিবিকে চুদতাম আর ভাবতাম তোমাকে চুদছি।  তাতে জোশ এসে যেত সাচ্ মুচ .......!"
"অসভ্য !" বলে আদর করে তার বুকে কিল মেরে দি।
"ঐ জন্য আমাকে দেখলেই তুমি ঐ সব উল্টোপাল্টা বলতে ?"
"হাঁ........ইয়ে ভি সাচ বাত !"
"তাহলে স্বীকার করনি কেন প্রথমে ?"
"ভয় লাগেনা ম্যাডাম ? আপনি পুলিশে কমপ্লেন করলে ? কোথায় আমার মতন ছোটলোক, গরীব, বুড্ঢা,বস্তিতে থাকা রিকশাওয়ালা। আর কোথায় আপনার মতন কলেজ স্টুডেন্ট, বড়লোক, টপ ক্লাসের হিরোইন !"
"হ্যাঁ। এরকম ভাবা অস্বাভাবিক নয়  বাট নাউ ইউ আর ফ্রি। তুমি যেভাবে খুশী এনজয় করতে পারো আমাকে।  নো বাধা।"
"আমার তো বিসওয়াস হচ্ছেনা যাকে দেখে বহুবার মুট মেরেছি, তোমাকে ভেবে বৌকে চুদেছি, নিদ্ মে ভি তোমার স্বপ্ন দেখেছি তার সত্যি সত্যি বুড় মারতে পারব !"
"এখন বিশ্বাস হচ্ছেতো ?" ওর গাল টিপে দিয়ে বলি।
"হাঁ ........বিলকুল।" ও এবার আমাকে জাপ্টে ধরে আমার ঠোঁট দুটোকে গিলে নেওয়ার মতো করে তার মুখ চেপে ধরল ও নিজের জীভ ঠেলে তার আমার মুখে ঢোকাতে চেষ্টা করল। আমি গালটা ঈষ ফাঁক করতে আমার জীভে তার জীভ ঘষতে লাগল। মানে ফ্র্রেঞ্চ কিস করতে লাগল। ঈস ! মাগো কি দুর্গন্ধ ওর মুখে।  দাঁত ঠিক মত মজেনা বোধহয়।  তার ওপর খৈনী খাওয়া মুখ। বিকট গন্ধে গা গুলিয়ে উঠল। আমি 'উম-ম-ম-ম.....' করে শব্দ করছিলাম।
টানা পাঁচ মিনিট ফ্রেঞ্চ কিস করে ও এবার তার শক্ত হাতের দুই পাঞ্জা দিয়ে আমার নধর দুধদুটো বাগিয়ে ধরল আর মর্দন শুরু করল।
লাগাতার টেপন, চোষণ ও দংশনের ফলে আমার দুধদুটোয় পাকা ফোঁড়ার মতন ব্যাথা হয়ে গেছে। আমি তার হাত ধরে ফেলে বলি, "এই হরিয়া......আর নয়........আমার লাগছে .......আর টিপনা ওদুটো..........!"
"এই বুক বেশীক্ষন না টিপে থাকা যায় দিদিমণি ? কি সাইজ এক একখানার...........!" বলে আরো জোরে জোরে মাইদুটো টিপতে থাকে অসভ্য রিক্সাওয়ালাটা।
তার ধোন দেখলাম আস্তে আস্তে আবার বড় হচ্ছে ....................
[+] 2 users Like rimpikhatun's post
Like Reply
#14
Bhaloi likhechen...continue korun
[+] 1 user Likes Rupakpolo1's post
Like Reply
#15
বেশ কামুক ভাবে লিখছেন. এইভাবেই লিখতে থাকুন. ধন্যবাদ আমার গল্প পড়ে কমেন্ট করার জন্য.
[+] 1 user Likes Baban's post
Like Reply
#16
[Image: f10335ce589da045475614771cd6fd64.jpg]
সুজাতা
Like Reply
#17
[Image: images.jpg]

হরিয়া
Like Reply
#18
Bhalo dada, tabe lekhar badhuni aro hole jinista aro moja hoi, apni natun, reader hisabe amar motamot dilam, tabe experiance apnake porinato korbe, sathe achi dada
[+] 1 user Likes Pabitra Mondal's post
Like Reply
#19
ওয়াও দারুন লিখেছো চালিয়ে যাও।
[+] 2 users Like Shohagi's post
Like Reply
#20
Update pls. Onk sundor hocchilo goloota
[+] 1 user Likes Shhrudoy's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)