Thread Rating:
  • 4 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Sins of Joy
#1
আপনি কিছু পছন্দ করতে পারেন আমাকে ফোন করতে পারেন তাতে আমার আপত্তি নেই। আমি যা করেছি বা কী করছি তা আমি রক্ষা করব না। আমার নাম জাওয়াদ, 38 বছর বয়সী এবং একজন মহিলা গার্মেন্টস প্রস্তুতকারকের ব্যবসা রয়েছে। আমি আমার বাণিজ্য খুব উপভোগ করি। আমার গল্পটি প্রায় দশ বছর আগে শুরু হয়েছিল। প্রায় সেই সময়ই আমি সাজাদের সাথে দেখা করি, যিনি সবেমাত্র গার্মেন্টস ট্রেডে শুরু করেছিলেন। তিনি খুব পছন্দনীয় ছিলেন এবং আমরা দৃ firm় বন্ধু হয়ে উঠি। আমি সত্যিই সাজাদের সংস্থার অপেক্ষায় ছিলাম। তারপরে একদিন নীল রঙের বাইরে সাজাদ আমাকে তার বাসায় একসাথে খাবার ভাগাভাগি করতে বলে। সেদিনটি ছিল আমার জীবনের টার্নিং পয়েন্ট এবং আমার এই গল্পটি লেখার কারণ ছিল। আমি তোমাকে বলতে ফেটে যাচ্ছি! আসলে পুরো বিশ্বকে বলতে!
আমার মতো বয়স হওয়ায় সাজাদ ও আমার জীবন সম্পর্কে একই ধারণা ছিল এবং আমরা উচ্চাভিলাষ ভাগ করেছিলাম। আমরা দু'জনেই বাণিজ্যর গতি পছন্দ করেছিলাম এবং আমাদের সোনার পটগুলি প্রচুর পরিমাণে পেতে চেয়েছিলাম। আমি যখন সাজাদের বাড়িতে পৌঁছে গেলাম তিনি আমাকে একটি ঘরে দেখালেন, এতে সমস্ত আরাম ছিল এবং আমরা বসে আড্ডা দিয়ে আড্ডা দিয়েছিলাম, আমাদের মধ্যে এত দৃ strong় বন্ধুত্ব ছিল। আমি তাঁর সংস্থায় উষ্ণতা অনুভব করি এবং তারপরে দরজাটি খোলে এবং স্নেহের এক দৃষ্টি ভঙ্গ করে, যা আমার হৃদয়কে থামিয়ে দেয় এবং আমার মুখটি অবাক করে দিয়েছিল!

দূরত্বে আমি শুনতে পেলাম যে সাজাদ তার স্ত্রী শাহিদা হিসাবে তাকে পরিচয় করিয়েছিল এবং যেহেতু তিনি আমাকে আমাকে তাঁর ভাই হিসাবে গ্রহণ করেছিলেন তিনি আমার বোন জামাই হওয়ার কথা, ("ভাবি" আমার উল্লেখ করা উচিত ভাইয়ের স্ত্রীর প্রতি শ্রদ্ধার চিহ্ন হিসাবে, এবং আমরা সেখানে শাহীদার জন্য "ভাবি" শব্দটি ব্যবহার করব)। আমি তার প্রতি গভীরভাবে আকৃষ্ট হয়েছি এবং আমার বন্ধু সাজাদ সম্পর্কে কিছুটা jeর্ষা অনুভব করতে সাহায্য করতে পারি না। তিনি traditionতিহ্যগতভাবে আমাকে বেশ হাস্যোজ্জ্বল এবং খুব বিনয়ের সাথে এবং কৌতূহল দিয়ে স্বাগত জানিয়েছেন। আমি ভদ্রমহিলার দিকে এক ঝলক চুরি করেছিলাম; এটি কেবল সাধারণ মহিলা ছিলেন না। এই একজন সুন্দরী মহিলা ছিল। আমার মুখ শুকনো এবং অস্বস্তিকর ছিলো আমি আমার বিব্রততাটি লুকানোর জন্য আমার পানীয়টির একটি চুমুক নিই। এটা আমার মধ্যে তাত্ক্ষণিক ছিল; আমাকে স্বীকার করতে হয়েছিল যে আমি শাহিদা আকর্ষণীয় পেয়েছি।
তিনি যে টেবিলে আমার বিপরীতে বসেছিলেন সেই খাবারের সময় আমি শিখেছিলাম তার সন্তানদের গঠন করে যে সে তার ত্রিশের দশকে হতে পারে; চৌত্রিশটি ঠিক হতে হবে। তিনি তিন সন্তানের জননী ছিলেন, ফয়জ নামে দুটি পুত্র, নুমান এবং শাগুফাতা নামে একটি কন্যা ছিলেন, তবে অনেক ছোট দেখছিলেন। তার মেয়েশিশু দেহের পাশাপাশি একটি সুন্দর তরুণ মুখ ছিল। তিনি এই cutesy girly ভয়েস এক ছিল।

আমি তাকে দেখতে পেয়েছিলাম খুব উজ্জ্বল এবং কথোপকথন নীল চোখের একটি খুব সুন্দর এবং কৃপণ মহিলা, যা আমি কখনও ওভাল মুখের উপর নরম কোমল মুখের সাথে দেখেছিলাম, মিষ্টি হাসি যা সত্যই মনোমুগ্ধিত মানুষ, একটি হাসি যা বলে যে এটি গলে যেতে পারে একটি পর্বত, এবং খুব সুন্দর, সুন্দর কিন্তু মেকআপ-কম মুখের সাথে স্বর্ণকেশ দীর্ঘ লম্বা রেশমী চুল আবার পনিটেলে বাঁধা ছিল। তিনি গড় লম্বা মহিলা ছিলেন না woman বলার অপেক্ষা রাখে না শাহিদা আকর্ষণীয় ছিল তার সৌন্দর্য অনুমানের অধীনে। সে ছিল প্রাণবন্ত! দেখার জন্য যেমন একটি আনন্দ! তিনি চুম্বক, আমার চোখ লৌহঘটিত ধাতু দিয়ে তৈরি। টেবিলে আলাপ আরও ব্যানাল এবং খোলামেলাভাবে বন্ধুত্বপূর্ণ হয়ে ওঠে। আমি শহিদা ভাবী সচেতন ছিলাম সময়ে সময়ে আমার দিকে চোখের দোররা তাক করে।

তার পাহাড়ী সৌন্দর্য আছে। লম্বা নাক এবং নিয়মিত বৈশিষ্ট্যযুক্ত অন্ধকারের মতো বহু ভারতীয় মহিলার তুলনায় তিনি ফর্সা ছিলেন, তিনি বেশিরভাগ ভারতীয় মহিলার মতো খুব সাধারণ রক্ষণশীল অথচ সংবেদনশীলভাবে হালকা নীল সিল্কের শিলওয়ার (প্রচলিত ব্যাগী ট্রাউজার্স) কামিজে ছিলেন (দীর্ঘ traditionalতিহ্যবাহী শার্ট) মামলা। তিনি মার্জিত এবং উত্কৃষ্ট দেখছিলেন। তিনি আমার পুরো জীবনে দেখা সবচেয়ে অবিশ্বাস্য মহিলাদের মধ্যে একজন। তার চিত্র কেমন ছিল তা বলা মুশকিল, কারণ তিনি ব্যাগি পোশাক পরতেন। সে নিজেকে ভালভাবে coveredেকে রেখেছে। তবে একেবারে প্রথম চেহারাতেই কেউ বলতে পারেন যে তার সঠিক পরিমাণে বক্ররেখা ছিল। তার বুস এবং বোতলগুলি এত উদার ছিল যে এগুলি দর্শন থেকে সম্পূর্ণ আড়াল হতে পারে না।

আমি অনুমান করতে পারি যে তার দেহ ভেঙে পড়ে বেশ ভাল ছিল; তিনি শরীরের চারপাশে ঘন হয়ে গিয়েছিলেন তবে মোটা নয়, তিনি পাতলা বা মোটাও ছিলেন না। তার উপরের ঠোঁটের কেন্দ্রে একটি ক্ষুদ্র কিন্তু স্বতঃস্ফূর্ত দৃশ্যমান কালো তিল, এটি একটি কেন্দ্রবিন্দু ছিল যা আমার দৃষ্টি আকর্ষণ করেছিল। তার দীর্ঘ কৃপণ ঘাড় প্রশস্ত পেশী কাঁধে মিশ্রিত। তার পাতলা কিন্তু সমৃদ্ধ সরস ঠোঁট ছিল। আমি অনুভব করেছি যে এই বিউটি স্পটটি তার চেহারাটিকে আরও বিরক্তিকর, আরও আকাঙ্ক্ষিত করে তোলে। লম্বা আঙ্গুল এবং একটি উঁচু খিলান সহ তার পাগুলি সুন্দর। আমার একটু পা ফেটিশ আছে এবং আমি নিশ্চিত যে এটি শুরু হয়েছিল কারণ তিনি প্রায়শই খালি পায়ে ঘরে হাঁটেন। তার শরীরের প্রতিটি ছিদ্র আবেগ একটি সংবেদন নির্গত এবং আমি সন্দেহ, একটি লুকানো অভিলাষ। আমি উদ্দেশ্যমূলকভাবে তার দিকে তাকানো এড়াতে চেষ্টা করেছি কিন্তু তিনি তার বিভক্তির উদার এক ঝলক দেখতে পেয়েছিলাম কারণ তিনি তার রাতের খাবার খেতে খেতে আমার দিকে ঝুঁকছেন। আমি সেই রাতে তার দেহ থেকে চোখ রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করেছি তার প্রতি আমার অন্তরের আকাঙ্ক্ষাকে তার কাছে না দেখানোর জন্য, তবে আমি তার পূর্ণ, প্রশস্ত, গোলাকার এবং নরম গাধাটিকে অগ্রাহ্য করতে পারি নি যা সে আমাকে বেশ নির্দোষভাবে প্রদর্শন করেছিল তিনি ঘরের চারপাশে করুণভাবে সরানো হিসাবে। সিল্কের পোশাকগুলি তার পাছায় আটকে থাকে যেমন দ্বিতীয় ত্বকের মতো আমাকে তার উরুর মধ্যবর্তী প্রতিটি অন্তরঙ্গ কনট্যুর দেখায়। আমার অবশ্যই তা স্বীকার করতে হবে, যদিও সে আমাকে প্রথম পাগলের মতো পাগলের মতো করে তুলেছিল, আমার বন্ধু সাজাদের প্রতি আমার আরও শ্রদ্ধা ছিল। আমি কি তাকে বিছানায় ভাবছিলাম? 'না' বললে আমি মিথ্যা বলব would সে সব পরে ছিল, আমার বন্ধু স্ত্রী! আমি পাপী ছিলাম না। পাপ সম্পর্কে চিন্তাভাবনা আমাকে যদিও তার পরীক্ষা করা থেকে বিরত রাখেনি। ভক্ষণকারীদের চোখে কোন পাপ ছিল না, ছিল কি? শাহিদা ভাবীর প্রতি আমার ভালবাসা কেবলমাত্র আগত মাসগুলিতেই আরও তীব্র হয়েছিল এবং কখনও কখনও মনে হয় যেন সে একই অনুভূতির ইঙ্গিত দিয়েছিল আমি আমার আত্মার গভীরে লুকিয়ে রেখেছি।

সাজাদকে বোঝাতে খুব বেশি সময় লাগেনি যে আমি স্ত্রী প্রলোভনকারী, অসুস্থ খ্যাতির সমস্যা সমাধানকারী নই, তবে অত্যন্ত উত্তম ও হাস্যকর শালীন আচরণের অধিকারী একজন উত্তম ভদ্রলোক।

এই মুহুর্তে আমার নিজের সম্পর্কে কিছু বলা উচিত। আমি একা থাকি, কারণ দু: খজনকভাবে আমার নিজের স্ত্রী মারা গিয়েছিলেন, দু'বছর আগে আমাকে দুটি বাচ্চা রেখেছিলেন, যারা বোর্ডিং স্কুলে আমার থেকে দূরে থাকে। আমি পছন্দ করি না তবে আমাকে বলতে দিন যে আমি বেশিরভাগ অ্যাকাউন্টের দ্বারা সুদর্শন বলে বিবেচিত হয়েছিল এবং অনেক সম্ভ্রান্ত মহিলারা প্রথম কয়েক বছর ধরে আমার দৃষ্টি আকর্ষণ করবে বলে আশা করেছিল। তবে আমার স্ত্রীর মৃত্যুর সময় থেকে আজ অবধি শাহিদা ভাবীর সাথে আমার যেদিন দেখা হয়েছিল আমি অন্য মহিলার দিকে তাকাতে পারি নি। আমি আমার কাজের মধ্যে নিজেকে কবর দিয়েছি।

সময় এখন আরও দ্রুত কেটে গেছে বলে মনে হয়েছিল। এখন আমার পদক্ষেপে একটি বসন্ত ছিল, মনে মনে আনন্দ joy আমি প্রতিদিনের সতেজতা এবং একদিনের মতো পছন্দ করে জেগেছি। "একটি দিন" যখন আমি আবার শাহীদা ভাবীকে দেখতে পেতাম। আমি সাজাদের পরিবারের সাথে আরও ঘনিষ্ঠ হয়েছি, এবং এখন আমার ভাবী (শ্যালিকা) আমাকে ভ্যা (ভাই) বলে ডাকে এবং আমি তাকে ভাবী (ভগ্নিমা) বলে ডাকি। আরও সাহসী নামগুলি আমার মনকে ছাড়িয়ে গেছে তবে আপাতত আমাকে ভাবীর সাথে সন্তুষ্ট থাকতে হয়েছিল।

বাচ্চারা এখন বড় হয়েও আমাকে খুব পছন্দ করেছে। সেসব সভা চলাকালীন আমি সাবধানে শাহীদা ভাবীর দিকে তাকানো এড়িয়ে চলি। আমি যখন তার সাথে কথা বলি তখন এটি ছিল সহৃদয়তার সাথে, আমার বন্ধু স্ত্রী হিসাবে তার স্থানকে সম্মান করে।

আসলে, আমি এখনও তার শরীরের সম্পর্কে স্পষ্ট দৃষ্টিভঙ্গি পাইনি বা ঘনিষ্ঠভাবে দেখার চেষ্টা করিনি। যখনই আমি তার বাড়িতে তার সাথে সাক্ষাত করতাম, সাজাদের উপস্থিতিতে সে তার উপরের শরীর এবং মাথাটি সর্বদা তার দুপাটার পল্লু (দীর্ঘ স্কার্ফ) দিয়ে coveredাকা থাকে। তিনি একটি নিয়মিত মধ্যবিত্ত এবং খুব রক্ষণশীল পরিবার থেকে এসেছিলেন এবং খুব ছোট শহরে বেড়ে উঠেছিলেন। তাই আমি সর্বদা শাহিদা ভাবীকে খুঁজে পেয়েছি, একজন সরল ভারতীয় স্ত্রী এবং খুব ধার্মিক মহিলা হিসাবে, তার স্ত্রীর মতো আমার বন্ধুও ধর্ম কর্মে আগ্রহী। শাহিদা ভাবী সব মূল্যবোধ ও সংস্কৃতি যত্ন করে রেখেছিলেন। তিনি তার নিকটাত্মীয় ছাড়া অন্য কোনও পুরুষের সাথে দেখা করতে পছন্দ করেন নি এবং তিনি কখনও লোকদের বাড়িতে প্রবেশ করতে দেননি। এমনকি যখন সে তার বাড়ির বাইরে যেতে ব্যবহার করত তখনও সে মুখ লুকায়। আমি নিজেকে পৃথিবীর ভাগ্যবান পুরুষদের একজন হিসাবে বিবেচনা করি, যারা তার বাড়িতে যেতে পারে এবং তার সাথে দেখা করতে পারে।

যখন আমরা আরও ঘনিষ্ঠভাবে জড়িত হয়ে উঠি তখন আমি শাহীদার অনাবৃত দেহের অগ্নিশক্ত ঝলক ছিনিয়ে নিতে সক্ষম হয়েছি যে আমি এখন তাকে আরও ঘন ঘন পর্যবেক্ষণ করার মতো অবস্থানে ছিলাম। স্পষ্টতই তিনি তিন সন্তানের মা হওয়ার পরেও নিখুঁত আকারে থাকার যত্ন নিয়েছিলেন। তার শরীর বলছিল যে সে তার পরিসংখ্যানগুলি আকারে বজায় রাখতে কঠোর চেষ্টা করছে। তিনি কুড়ি বছরের যুবতীর মতো সতেজ। আমি দেখতে পেলাম আমার শাহিদা ভাবী খুব সুন্দর একটি নীচ, টকটকে, সুদৃশ্য এবং গোলাকার, পূর্ণ, বাঁকা এবং সুস্বাদু। তার বর্জ্যটিতে তিনি লম্বা পাতলা পোঁদকে আরও প্রশস্ত করার আগে অসম্ভব পাতলা হয়ে উঠল যা একটি দুর্দান্ত পাছাটিকে সমর্থন করেছিল। তার নীচটি যে কোনও মানুষের ডিক জ্বালাতে যথেষ্ট! তার নিতম্ব ব্যতিক্রমী বড় তবে আকারে নিখুঁত। তিনি যখন হাঁটেন তখন তার আনকুলেটিং পেছনের দিকটি দেখে খুব আনন্দিত হয়, জোয়ারের wavesেউয়ের মতো ঘূর্ণায়মান যে আমাকে তার পাছার সাথে আমি কী করতে পারি সে সম্পর্কে অনেক দুষ্টু ও জঘন্য চিন্তাভাবনা দিয়েছিল যখন সুযোগটি উত্থাপিত হওয়া উচিত। আমার মুখ উন্মুক্ত দাঁড়িয়ে আছে, তার পোঁদগুলিতে কামড়াতে প্রস্তুত, যখন তার বোলিং পোঁদ আমার সামনে পিছনে দুলছিল। দৃশ্যটি সত্যই আমাকে খুব শৃঙ্গাকার করে তুলেছিল। আমি যখন কাঁপতে কাঁপতে আঙ্গুল দিয়ে those পাছা খোলার কল্পনা করেছি তখন লালা আমার ঠোঁটে অবাধে ওঠে। আমি সবসময় মনে করি, যদি আমি কোনও সুযোগ পাই তবে আমি আমার মুখ তার পাছায় কবর দেব এবং কখনও বাতাসের জন্য আসব না। আমি আমার বিপজ্জনক চিন্তাকে তিরস্কার করেছিলাম। আমার পাপী চিন্তাভাবনা, তবে শাহীদা ভাবী যেখানে উদ্বিগ্ন তা আমি কখনই শুনি না, কারণ তিনি আমাকে সর্বদা অনিয়ন্ত্রিত পাপী হিসাবে গড়ে তুলতে সর্বদা উপস্থিত ছিলেন।

আমি কি তার স্তন সম্পর্কে উল্লেখ করেছি, অবশ্যই তার কোনও বিবরণ অসম্পূর্ণ হবে যদি এতে তার প্রচুর ভাল আকৃতির স্তনগুলি অন্তর্ভুক্ত না হয় তবে বিবাহিত জীবনের স্বর এবং অর্ধ দশকের পরেও টুকরো টুকরো চিহ্ন দেখা যায় না। আমি কখনও সুন্দর মহিলা এবং সুন্দর স্তনের একটি মহিলাকে দেখেছি। আচ্ছা, শাহিদা ভাবিও ছিলেন এমনই একজন মহিলা। তার স্তনগুলি ছিল চূড়ান্ত অস্ত্র যা গর্বের সাথে তার ভাস্বর শরীর থেকে অনেক দূরে দাঁড়িয়ে ছিল। তাদের সবসময় মনে হয়েছিল তারা খুব শক্ত শ্বাস নিলে তারা খোলামেলা হয়ে পড়তে চলেছে। এগুলি খুব বেশি বিশাল ছিল না, তবে একরকমভাবে তারা আমার মুখটি প্রশস্তভাবে খোলা রেখেছিল এবং আমার হাতগুলি আমার চূড়ান্ত মৃত্যুর আগে একবার তাদের স্পর্শ করার ব্যর্থ কামনায় কাঁপছে। তার বড় মাই নেই, তবে তারা বেহায়া, দৃ firm় এবং চমৎকার মুষ্টিমেয়। আমি নিশ্চিত যে সে যখন পঞ্চাশটি মারবে তখন তারা তার কোমরের চারপাশে ঝাঁপিয়ে পড়বে না। সংক্ষেপে তার বক্ররেখা তার বয়সের বেশিরভাগ মহিলার জন্য vyর্ষার বিষয় হতে পারে।

বেশ কয়েকটি অনুষ্ঠানে যখন সে আমার উপস্থিতিতে ঘরের কাজ নিয়ে ব্যস্ত ছিল, তখন সে তার পোশাক সম্পর্কে কম যত্নশীল ছিল। আমি তার সেক্সি বিভক্ততা আরও দেখেছি এবং তিনি আমার উপস্থিতিতে আরও ঝুঁকছেন এমনকি এটি সত্যই প্রয়োজন ছিল না। এটি আমাকে উত্তপ্ত এবং অস্বস্তিকর বোধ করেছিল কিন্তু আমরা এখনও কিছু করিনি কারণ আমরা এখনও স্বাভাবিকভাবে সম্মানজনক ভদ্র দূরত্ব বজায় রেখে চলেছি।

আমি যখন রাতে আমার বিছানায় ছিলাম; এমন কোন রাত ছিল না যখন আমি আমার মোরগের দৃness়তাটি শাহিদা ভাবীকে চুদার মানসিক চিত্রগুলিতে ঝাঁকিয়ে দেখি নি। এটাই ছিল আমার হস্তমৈথুনের সমস্ত সময় যখন তার নগ্ন শরীরটি আমার এক নম্বর কল্পনা। আমি কেবল তার সম্পর্কে চিন্তাভাবনা থেকে জ্যাক করে প্রচুর সময় ব্যয় করেছি যখন তার সম্ভবত ধারণা ছিল না যে আমি তাকে এত খারাপভাবে চেয়েছিলাম। আমি তাকে ভালোবাসি. আমি সবসময় তাকে ভালবাসতাম তবে নীরবে এটি করেছি। আমি আমার দোষী বোধ করছিলাম কারণ আমি আমার সেরা বন্ধুর স্ত্রীকে চোদার স্বপ্ন দেখি।

সেই সময় আমার হতাশাগুলি এতটা বেদনাদায়ক ছিল যখন আমি শাহিদা ভাবীর সাথে দেখা করে তার দিকে তাকাতে পারলাম না কারণ আমি তাকে ভয় পেয়েছি, নিজেকে ভয় পেয়েছি, তার প্রতি আমার অনুভূতি রয়েছে। আমি কখনই তাদের বাড়িতে অবিচ্ছিন্ন অনুপ্রবেশ চালিয়ে যেতে উদ্বিগ্ন হইনি, যদিও আমি প্রতিবার, প্রতিদিন শাহিদা ভাবীর সাথে দেখা করতে চাইছিলাম, কিন্তু তার সাথে দেখা করিনি। আমি একজন যন্ত্রণাদায়ক সন্তানের মতো ছিলাম। এই মহিলাটি আমার সাথে কী করেছিল আমার কোনও ব্যাখ্যা ছিল না; আমি কেবল জানতাম যে আমি এই মহিলাকে আমার বানানোর জন্য মরে যাচ্ছিলাম এবং এটি সম্ভব হওয়ার মতো পৃথিবীতে কোনও উপায় ছিল না। আমি এটি অর্জনের কোনও উপায় আগেই বলতে পারি না।

বাজার মরে যাওয়ার সময় অতিরিক্ত বিনিয়োগের কারণে সাজাদ তার ব্যবসায় একটি বিশাল ক্ষতি পেয়েছিল। তিনি আমার উপর আস্থা রাখার আগে অনেক দেরি হয়ে গিয়েছিল তার ব্যবসা ছিল বিরক্তির বাইরে। সাজাদ তার যা কিছু ছিল তা দিয়ে তার ব্যবসায়ের সাথে লড়াই করেছিল। তারপরে, ঠিক আশ্চর্যরূপে তিনি নিজের ভাগ্য সন্ধান করতে আমেরিকা যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। অনেক দিক থেকে, এটি সময়ের সেরা এবং স্বাভাবিকভাবেই সবচেয়ে খারাপ সময় ছিল। রাজ্যে অবস্থানকালে তাঁর স্ত্রী ও সন্তানদের সবার পিছনে ফেলে রাখা দরকার ছিল।

সে তার পিতামাতাকে হারিয়েছিল। যদিও শাহিদা ভাবি'র বাবা-মা তাদের মেয়ের যত্নের জন্য উপলব্ধ ছিল। তবে ভারতবর্ষের রীতিতে মেয়েটির পিতা-মাতা বা স্বজনরা তাদের মেয়ে এবং জামাইয়ের সাথে থাকতেন না। সাজাদ আমার দিকে ফিরে গেল, তার খুব ভাল বন্ধু এবং সাহায্যের জন্য ভাইকে দত্তক দিয়েছে। বলা বাহুল্য, আমি তার অভাবের সময় তাদের পরিবারের প্রয়োজনে পরিবারের জন্য ভাল তত্ত্বাবধায়ক এবং সহায়ক হওয়ার জন্য স্বেচ্ছায় পদক্ষেপ নেওয়ার চেষ্টা করেছি।

সংক্ষেপে, তিনি পুরোপুরি নিশ্চিত হয়েছিলেন যে আমি একজন সম্পূর্ণ ভদ্রলোক এবং মোটেও বোকা বা সুবিধাবাদী নই। এইভাবে, তিনি আমাকে তাঁর অনুপস্থিতিতে তার পরিবারের যত্ন নিতে বলেছিলেন; আমি তাকে আশ্বস্ত করেছিলাম যে আমার অনিয়মিত প্রেম এবং মনোযোগ যেভাবেই আসুক না কেন, তাদের সমস্ত প্রয়োজনীয়তা নিশ্চিত করার জন্য আমি সর্বাত্মক চেষ্টা করব। তিনি এত ভালো বন্ধু এবং উপকারকারী হওয়ার জন্য আমাকে গভীরভাবে ধন্যবাদ জানালেন এবং তিনি শাহিদা এবং শিশুদের বলেছিলেন যে তিনি তাদের ফিরে না আসা পর্যন্ত আমাকে ভালবাসা এবং অভিভাবকত্বের দিকে তাকাবেন, আমি তাদের প্রয়োজনীয়তা যত্ন নেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলাম। আমি এই পরিস্থিতিটি সম্পর্কে কিছুটা অস্বস্তি বোধ করছিলাম কারণ আমি কীভাবে শাহিদা ভাবি থেকে দূরত্ব বজায় রাখতে পারছিলাম তা নিশ্চিত ছিলাম না, তবে আমার মনে হয়েছিল আমি আমার বন্ধুর কাছ থেকে দূরে থাকাকালীন সাহায্য করা উচিত। আমি আমার সাথে প্রতিশ্রুতি দিয়েছি যে আমি কখনই আমার বন্ধুর স্ত্রীকে এরকম ভাবতে পারি না এবং তার সাথে একটি বোনের সাথে আচরণ করব। আমি আমার নতুন ভূমিকা গ্রহণ করার সাথে সাথে শাহীদা ভাবির সাথে আমার সমস্ত যৌন উদ্দেশ্যগুলি ক্ষণিকের জন্য একদিকে ঘুরে গেল।

সাজাদ মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়েছিল কিন্তু তার স্ত্রী বা আমাকে তার রাজ্যগুলিতে আগমন সম্পর্কে অবহিত করেনি। তাঁর কাছ থেকে না শুনে খুব অবাক লাগল। আমরা সবচেয়ে খারাপ ভয় পেয়েছি। আমরা তথ্য পাওয়ার চেষ্টা করেছি কিন্তু পারি নি এবং একমাস পরে তিনি নিজেই টেলিফোনে আমাদের জানিয়েছিলেন যে প্রচুর পরিমাণে মাদকদ্রব্য রয়েছে বলে তিনি মার্কিন অভিবাসন দ্বারা ধরা পড়েছিলেন এবং সাত বছরের কারাদণ্ডে যাচ্ছেন।

ঘটনাটি তার পরিবার এবং আমার উভয়ের জন্য একটি বড় ধাক্কা ছিল। আমি সাজাদকে অনেক পছন্দ করেছি; তিনি সত্যিই আমার কাছে ভাইয়ের মতো ছিলেন। শাহিদা ভাবীকে অনেক সমস্যার মুখোমুখি হতে হয়েছিল, এবং এটি তাকে পঙ্গু করে দিয়েছে। সে বাড়ির চারপাশে ঝাঁপিয়ে পড়ে, খুব কষ্ট করে কিছু করছিল, কষ্ট করে কোথাও যাচ্ছিল না। পরের কয়েক মাস আমি একই সাথে তাকে সান্ত্বনা দেওয়ার সময় শাহিদা ভাবীকে যে সমস্ত কাজ করতে হয়েছিল তা দিয়ে সাহায্য করেছিলাম। সমস্ত শাহিদা ভাবিই চেয়েছিল কারও কাছে রাখা উচিত, আর তা করতে আমার কোনও সমস্যা হয়নি।

আমি শাহিদা ভাবী এবং তার ছোট পরিবারের অনিশ্চয়তা এবং নিরাপত্তাহীনতা নিয়ে বেশি উদ্বিগ্ন ছিলাম। যদিও এ সময় তাদের কাছে এটি ছিল এক বিরাট ধাক্কা, তবে সময় প্রতিটি জিনিস নিরাময় করে। এখন আমি শাহিদা ভাবী এবং তার পরিবারের আরও ঘন ঘন দর্শনার্থী ছিলাম, আমি
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
আমি এখন আমার বেশিরভাগ সময়টি শাহিদা ভাবী এবং তার পরিবারের কাছে কাটিয়েছি। আমরা নিয়মিত বৈঠক করেছি এবং সমস্যাগুলি নিয়ে আলোচনা করেছি পাশাপাশি তাদের বাড়ির সুচারু পরিচালনায় সমাধানগুলি সমাধান করেছি; আমি তাদের পরিবারের সদস্য হিসাবে বেশ খ্যাতি অর্জন করেছি এবং তাদের দ্বারা তাদের বেশ পছন্দ এবং শ্রদ্ধা হয়েছিল। আমরা ধীরে ধীরে বন্ধু হয়ে গেলাম এবং একে অপরের সম্পর্কে আরও জানতে পারি। আমি যখন তাকে সাহায্য করতে এসেছি তখন আমি তার নায়ক হয়েছি। সপ্তাহ এবং মাস শাহিদা ভাবি হিসাবে কেটে গেছে এবং আমি একে অপরকে আরও ভাল করে জানতে পারি। আমি কমপক্ষে কয়েক মাস ধরে তার যৌন সম্পর্কে ভাবিনি, এবং তখন আমি বুঝতে পারি যে সে এখন অবিবাহিত এবং আমার আগের চেয়ে আরও বেশি সম্ভাবনা রয়েছে।
 
শাহিদা ভাবী মাঝে মাঝে আমাকে সন্ধ্যার খাবারের জন্য আমন্ত্রণ জানাতেন। তিনি প্রতিদিনের ক্রিয়াকলাপে শিশুদের স্কুলের বিষয়াদি এবং তার পরিবারের জন্য আর্থিক সহায়তার মতো বিভিন্ন ধরণের সহায়তার জন্য আমাকে আরও ঘন ঘন ডাকছিলেন। আমার গাড়ীতে বিভিন্ন কারণে আমরা একসাথে এক জায়গা থেকে অন্য জায়গায় ভ্রমণ করেছি। তিনি আমাকে এটি দেওয়ার জন্য বা তার বাড়ির কাজগুলি করার জন্য বাঁকিয়েছিলেন আমি তার ক্লিভেজগুলি দেখতে পেয়েছি, এখন সে সেগুলি coverাকতে চেষ্টাও করেনি। আমি অনেকবার তাকে নির্লজ্জ হিসাবে উল্লেখ করেছি, কারণ তার স্তনগুলি যেভাবে ব্রা ছাড়াই তা বোঝানো হয়েছিল, তারা সেখানে নিজস্ব গতি নিয়ে চলেছে বলে মনে হয়। এই সময়গুলিতে তার স্তন দু'দু কুকুরছানা বাঘের মধ্যে লড়াইয়ের মতো তার কামিজে বাউন্স করে। একবার শাহিদা ভাবি এবং আমি তার বাচ্চাদের স্কুলে গেলাম এবং সেখানে শীতল বাতাস বইছিল। এটি শাহীদা ভবির কামিজের নীচের প্রান্তটি ধরে এটি তুলে নিয়েছিল। কেমন দৃশ্য ছিল, দ্বিতীয় বিভক্ত হয়ে আমি তার শীলওয়ারের সাধারণত গোপন শীর্ষটি দেখতে পেলাম, তার শিলওয়ার warাকা পোঁদ, যা আমাকে পাগল করেছিল। সে আমাকে তার নীচে তাকিয়ে থাকতে দেখল; তিনি হাসল, তার টান এবং তার নীচে আবরণ। আমাকে হত্যা করছিল। আমাকে স্বীকার করতে হবে যে আমি শাহীদা ভাবী সম্পর্কে কিছু ভাবার চেয়ে চেষ্টা করেছি কিন্তু আমার অসাধু মন আমার সাথে একমত হয় নি।
শাহিদা ভাবীকে চুদার আমার ইচ্ছাটি বিভিন্ন সময়ে আবার ফিরে আসে যখন আমরা তার বাড়িতে একা ছিলাম। এই সময়গুলি আরও ঘন ঘন হয়ে উঠল যেন সে নিজেই সেভাবে এটি পরিচালনা করছিল। কমপক্ষে সেটাই আমি ভেবেছিলাম। যখন আমরা আমার গাড়িতে যাতায়াত করি, আমি সর্বদা তার পেট, স্তন এবং নীচে এক বা অন্য অজুহাতে স্পর্শ করার চেষ্টা করি, সেগুলি তুলনায় কেবল ছোঁয়া। তার শরীরের যে কোনও অংশের দুর্ঘটনাজনিত ছোঁয়া আমাকে কাঁপিয়ে দিয়েছিল এবং শরীরে কয়েকটা শাওয়ার পাঠিয়েছিল body যদিও আমার ফ্লার্টিংকে বন্ধুত্বপূর্ণ সীমাতে থাকতে দিয়েছিল আমি শাহিদা ভাবীর প্রতি সর্বদা শ্রদ্ধাশীল ছিলাম।
 
রান্নাঘরে তার সাথে একা থাকা আমার পক্ষে সমস্যা ছিল না। যেহেতু বহুবার আমি গিয়েছিলাম এবং তার পাশে এসে দাঁড়ালাম, খুব কাছেই নয় তবে যথেষ্ট যখন তখন সে আমার জন্য কফি বা চা তৈরি করছিল। আমি প্রতিটি স্পর্শের পরে তার প্রতিক্রিয়া আশা করছিলাম তবে তিনি আশ্চর্যরকমভাবে প্রতিক্রিয়াহীন ছিলেন। তার দেহটি সত্যই একটি পাপের জন্য তৈরি হয়েছিল এবং একজন সাধু তার নিকটেই তার আত্ম-নিয়ন্ত্রণ হারাবে।
 
আমি অর্থপূর্ণভাবে তার সুন্দর চোখে আবেগের দিকে তাকাতে থাকি, সে আমার দিকেও নজর রাখত, এবং মাঝে মাঝে আমার দিকে তাকিয়ে হাসি হাসিল তবে এর চেয়ে বেশি কিছুই ছিল না। দিনগুলি আমাদের কেটে গেল।
 
বিভিন্ন অনুষ্ঠানে আমি তার এবং বাচ্চাদের জন্য ছোট উপহার দিয়ে তার কাছে পৌঁছেছি, যা তিনি কৃতজ্ঞতার সাথে কৃতজ্ঞ ধন্যবাদ সহকারে গ্রহণ করেছিলেন। প্রতিবার আমি তার কাছে যেতাম আমি কোনও ব্যবসায়িক কারণ তৈরি করেছিলাম। আমি তার জন্য পারফিউম, বডি লোশন ইত্যাদির মতো বিশেষ উপহার এবং তার বাচ্চাদের জন্য চকোলেট নিয়ে এসেছি। আমি যখনই কোনও দীর্ঘ দর্শন থেকে দূরে ফিরে আসতাম তখন সে আমাকে হালকা আলিঙ্গন করত। আমাকে স্বীকার করতে হবে, আমি অনেক সময় চেয়েছিলাম যে আমার হাতগুলি তার শরীর অনুভূত করার জন্য কিছুটা দীর্ঘায়িত হোক, তবে আমি কখনও চেষ্টা করি না বা আমার যৌন অভিপ্রায়টি প্রদর্শন করি না। আমি কেবল নিজের উপর বিশ্বাস রাখতে পারিনি বলেই এটি হয়েছিল।
 
আমি তাকে মরিয়া চেয়েছিলাম; আমার বিছানায় অবসর নেওয়ার সময় আমার কল্পনাগুলি এখনও তার পাকাভাব গ্রাস করছিল। আমি বেশিরভাগ রাত আমার নিজের ইজাকুলেটে ঘুমাতাম। বিভিন্ন অনুষ্ঠানে শাহিদা ভাবীর রান্নাঘরে তাঁর নৈমিত্তিক শিলওয়ার, কামিজ পড়ে কাজ দেখে আমি আনন্দ পেয়েছি। আমি তাকে আমার ভাবী (ভগ্নিপতি) হিসাবে প্রথম এবং একজন মহিলা দ্বিতীয় হিসাবে দেখেছি। এখন আমি তাকে প্রথমে একজন মহিলা হিসাবে দেখছিলাম এবং আমার ভাবী দ্বিতীয়, এমন এক মহিলা যা আমি প্রতি রাতে স্বপ্ন দেখেছিলাম এবং তার জন্য যৌন উত্তেজনা অনুভব করেছি। এটি সম্পূর্ণরূপে ভুল ছিল, এবং এটি আমাকে পাগল করছে। আমি রান্নাঘরে তাকে ডিনার ঠিক করতে দেখতাম এবং যৌন চিন্তাভাবনা করতাম। তিনি ফ্রিজ থেকে কিছু পেতে ঝুঁকতে থাকতেন এবং আমি দেখতাম যে তার কামিজ তার মসৃণ পাছার উপর শক্ত করে তার গালের মাঝে টানতে দেখবে। একটি অবাঞ্ছিত শীতল আমার মাধ্যমে যেতে হবে। সে যখন আমার সামনে মাথা নিচু করত, তখন আমার দৃষ্টি তার কামিজের খোলার দিকে পড়ত এবং আমি তার দোলার স্তনগুলির শীর্ষে তাকাতাম।
 
এখন আমি শাহিদা ভাবীর পরিবারের সদস্যের মতো ছিলাম এবং আমি তাদের জায়গায় প্রায়শই ডিনার করতাম। আমি সত্যিই বেশ লাজুক মানুষ, মহিলাদের আড্ডার জন্য কেউ নই। আমরা ঘন্টার পর ঘন্টা কথা বললাম এবং আমি তাদের জায়গায় খুব স্বাচ্ছন্দ্য বোধ করেছি। আমরা প্রচুর বিষয়, তার পরিবার, তার পারিবারিক সমস্যা এবং তার সন্তানদের নিয়ে আলোচনা করেছি। সে জীবন থেকে যা চেয়েছিল। শাহিদা খুব স্বাভাবিক জীবন, প্রেম এবং বাচ্চাদের চেয়েছিল। তিনি আমাকে তার জীবনে কী ঘটেছিল সে সম্পর্কে বেশ কয়েকটি বিষয় বলেছিলেন। আমরা মাঝেমধ্যে গভীর রাতে একা ওর বাড়িতে বসে গল্প করতাম, তবে কখনও ব্যক্তিগত কিছু হত না, তার সম্পর্কে আমি কী ভেবেছিলাম তা সম্পর্কে কোনও ইঙ্গিত কখনও দেয়নি, আমি খুব ভাল সময়ের জন্য অপেক্ষা করছিলাম। আমি কখনই তাকে রোমান্টিক মেজাজে দেখিনি। আমি তার থেকে যে সম্পর্কটি চেয়েছিলাম তা কখনই বাস্তবায়িত হবে না। একবার বর্ষার রাতে যখন আমরা তার ড্রইং রুমে রাতের খাবার শেষে বসে ছিলাম এবং বাইরে জাহান্নামের মতো বৃষ্টি হচ্ছিল, তখন শাহিদা ভাবি আমার প্রিয় রঙের শিলওয়ার কামিজ স্যুট পরে ছিল এবং জুঁই ফুলের গন্ধ পেয়েছিল। হঠাৎ তিনি আমাকে জিজ্ঞাসা করলেন, "তুমি কখন আবার বিয়ে করছ, ভ্যা (ভাই)? আমাকে বলুন আমি কী ধরণের মেয়ে খুঁজব, তোমার জন্য?" (ভারতে এটি প্রচলিত যে বোনেরা তাদের ভাইদের জন্য কনের সন্ধান করে)
আমি জানি না আমি কোথা থেকে এই সমস্ত সাহস পেয়েছি এবং কোনও উদ্দেশ্য নিয়ে আমি উত্তর দিয়েছি "আপনার মত" আমি হাসিখুশি হাসি হাসি অচঞ্চলভাবে তার দিকে, যারা এক মুহুর্তের জন্য হিমশীতল।
 
"লাইক মি? আপনার মানে কী?" সে তার ঠোঁটকে আর্দ্র করে এবং একটি স্পষ্ট হাসি দিয়ে জিজ্ঞাসা করল।
 
Like Reply
#3
আমি উত্তর দিয়েছি, "আমি আপনার মত সুন্দর, আকর্ষণীয় এবং সুন্দর মানে।" তিনি এক মুহুর্তের জন্য আমার দিকে স্তব্ধ হয়ে তাকালেন, স্পষ্টভাবে বিব্রত। তিনি কী বলবেন জানেন না এবং কয়েক সেকেন্ডের জন্য আমাকে তাকিয়ে রইলেন। তারপরে একটি হাস্যকর হাসি তার ঠোঁট কুঁচকে গেলো যখন সে চুপচাপ জবাব দিল, "জাওয়াদ, আপনি আমাকে উপহাস করছেন, প্রিয়। আমি সুন্দর নই।" আমি জানতাম সে আমার দ্বারা যৌন ক্ষতিগ্রস্থ হয়েছিল। আমি যখন তাকে থামানোর জন্য স্পর্শ করলাম তখন সে উঠে দাঁড়াচ্ছিল।
 
আমি তাকে আমার কাছে টেনে ধরলাম এবং দৃ firm়রূপে তার হাতের কাছে ধরলাম, "না! আমি মিথ্যা বলছি না, শাহিদা ভাবি। তুমি আমার চোখে সবচেয়ে সুন্দরী মহিলা, তুমি আমাকে সবসময় দুর্দান্ত দেখায়!" আমি তাকে আবেগের সাথে বললাম।
 
"ধন্যবাদ, জাওয়াদ!" শাহীদা ভাবি নিঃশব্দে উচ্চারণ করলেন।
 
সে মাথা থেকে পা পর্যন্ত লজ্জাবোধ করছিল, আমাকে অদ্ভুতভাবে দেখছিল looking বিজয় দর্শন ছিল!
 
আমি তাকে আমার কাছে টেনে নিয়ে আমার কোলে বসলাম; সে আমার কোলে একটি পুতুলের মতো দেখাচ্ছে, এটি তাকে স্পর্শ করার আমার প্রথম চেষ্টা ছিল। আমার বন্য স্বপ্নের চেয়ে শাহীদা ভাবী নরম উষ্ণ ছিল। তিনি অনিচ্ছুক ছিলেন এবং উঠতে চেষ্টা করেছিলেন কিন্তু আমার অস্ত্র গ্রহণের কারণে পারেনি।
 
তার স্তনটি দৃ fabric়ভাবে তার ফ্যাব্রিক দ্বারা স্থিরভাবে রাখা, আমার শরীরের স্পর্শ। আমি স্বর্গে ছিলাম। সে কয়েক সেকেন্ডের জন্য আমার দিকে বড় দু: খিত চোখে তাকিয়ে রইল, সে যেন এক ঝাঁকুনির মতো, তার মুখ তত্ক্ষণাত্ লাল হয়ে উঠল যখন আমি তার উপরে মাথা ঝুঁকিয়ে ফিসফিস করে বলে উঠলাম: "শাহিদা ভাবি তুমি এত নরম, এত পরিপূর্ণ, এত পাকা, এত উষ্ণ, এত আর্দ্র। "আমি নীচের দিকে তাকাতেই আমাদের ঠোঁট একে অপরের থেকে কয়েক ইঞ্চি দূরে ছিল। তিনি আমার হাতে শক্ত হয়ে ওঠার কারণে তাঁর ঠোঁটে লাগাতে আমার কোনও দ্বিধা নেই। আমি ওর ঠোঁটে আমার ঠোঁট রেখে তাকে চুমু খেলাম। যদিও আমি তার ঠোঁট চুষছিলাম, সে আমার প্রত্যাশা মতো সাড়া দেয় নি। আমি আমার স্তনটির উপর আমার হাত রেখে তার স্তনবৃন্তগুলি আমার মৃদু স্পর্শের নীচে সেগুলি বোধ করে ঠাট্টা শুরু করি। আমি তার স্তনগুলি চেপে ধরলাম, সে প্রচণ্ড শ্বাস নিচ্ছিল, শ্বাসের জন্য হাঁপিয়ে উঠছিল। আমি কেবল বিশ্বাস করতে পারি না যে এটি স্বপ্ন ছিল না। হঠাৎ তিনি কিছুটা রেগে গেলেন এবং আমাকে দূরে ঠেলে বললেন,
 
"এই বাজে কথা কী, জাওয়াদ?" তিনি জিজ্ঞাসা করেছিলেন এবং এটি একটি ক্রুদ্ধ শান্ত শব্দ যেমন আমি এর আগে কখনও শুনিনি।
 
সে আমার হাত থেকে নিজেকে মুক্তি দিয়েছে; আমার কাছ থেকে দূরে সরে গিয়ে আমি তার দুপট্টা (মাথা / ঘাড় লম্বা স্কার্ফ) এবং তার পোশাক সামঞ্জস্য করে উঠে দাঁড়িয়ে তার পোঁদের উপর করুণার সাথে হাত রেখে রাগান্বিত পোজ ধরলাম। তখন সে সরাসরি আমার চোখে তাকিয়ে বলল। "তুমি কী মনে করছ যে তুমি আপ?" সে চিৎকার করল. "জাওয়াদ, আমি আপনাকে ভালবাসি, আমি আপনাকে আমার ভাইয়ের মতো ভালবাসি! কেউ কি তার ভাইকে চুদতে চায়, বা আপনার জন্য, আপনার বোনের সাথে চুদতে চায়? আপনি কখনও শুনেননি ভাবী ঠিক তার বোনের মতো। লজ্জা নেই?" "তার মুখটি পড়া আমার পক্ষে কঠিন ছিল, আমার মনে হয়েছিল সে নীতিনিষ্ঠা ছিল। তিনি আমাকে তার সাথে তর্ক করতে চেয়েছিলেন।
 
আমি পুরোপুরি হতাশ হয়ে পড়েছিলাম এবং আমি তাকে কী বলব জানি না। আমি আমার স্বপ্নময় মহিলাটিকে উপভোগ করতে এমন এক মুহুর্তের জন্য হতাশ হয়ে পড়েছিলাম, যাকে আমি তিন বছরেরও বেশি সময় ধরে কল্পনা করেছি।
 
"হয় আমি আপনার সম্পর্কে আমার চিন্তায় পুরোপুরি ভুল ছিলাম বা আপনি কি সত্যই খারাপ চরিত্র? বা, সম্ভবত কোনও কিছু আপনাকে ধাক্কা দিয়েছে। আপনি কি ভাবেন যে আমি বেশ্যা? এটি কী? জাওয়াদ? আপনি নিজেকে খুব সস্তা প্রমাণ করেছেন," তিনি তার ঠোটে একটি আঙুল রাখুন। সে দেখতে ভঙ্গুর, এত নিষ্পাপ। সে কিছুটা কাঁপছিল, রাগে বা ভয়ে থাকতে পারে।
 
আমি বিব্রত হয়েছিলাম, জীবনে প্রথমবারের মতো; আমি ভাবলাম আমি বিব্রত হয়ে মরে যাব, শাহীদা ভাবীর সামনে মাথা নিচু করে চুপ করে দাঁড়িয়ে রইলাম, আমি তার দিকে তাকাতে সাহায্য করতে পারিনি।
 
আমি এক মুহুর্তের জন্য নির্বাক ছিলাম। কয়েক সেকেন্ডের জন্য ভেন্টিলেটরগুলির মধ্য দিয়ে প্রচণ্ড বৃষ্টিপাতের শব্দ শুনে একমাত্র ব্যতিক্রম সহ ঘরটি শিলাবৃষ্টিতে চুপ করে রইল। সবচেয়ে নিখুঁত মুহুর্তটি এসে সরে গিয়েছিল। আমি কেবল তাকে চোখে দেখতে পারিনি, আমি সম্পূর্ণরূপে বিচ্ছিন্ন হয়ে পড়েছিলাম যেন কেউ আমার অহংকে খোঁচা দিয়েছে। আমি ক্ষুধা না নিয়ে একটি ভোজসভায় ছিলাম। মনে হচ্ছিল আমাদের মাঝে কিছু ভেঙে গেছে। নিজেকে বিশ্বাস করতে পারি না নিজেকে এই পরিস্থিতিতে নিয়ে আসতে আমি কতটা বোকা। পৃথিবী তার চলাচল পুনরায় শুরু করে। এবং আমার মস্তিষ্ক আবার কাজ শুরু করেছে, যদিও কিছুটা স্বস্তিতে; "অবশ্যই, ঠিক আছে! দেখুন, আমি খুব দুঃখিত! আমি বলতে চাইছিলাম না ... আমি দুঃখিত তাই বলছি না শাহিদা ভাবীর সাথে আমি আপনার সাথে খারাপ ব্যবহার করা, এই মুহুর্তটিকে সস্তায় আনা করার মতো বোঝাতে চাইনি I আমি ভেবেছিলাম আপনি এটি পছন্দ করেছেন me আমাকে যথেষ্ট পছন্দ করেছেন "... আমি কথার জন্য হোঁচট খেয়েছি," 
Like Reply
#4
আমি মনে করি আমার এটি করা উচিত ছিল না should তবে যখন আমি আপনার সুন্দর শরীরটি অনুভব করলাম তখন আমার বাহুতে এবং আমার স্পর্শে এত উষ্ণ হয়ে গেলাম ... আমি চলে গেলাম। অবশ্যই তা ছিল না আমার সংশোধন। আপনি সাজাদ, আমার বন্ধুর স্ত্রী।কিন্তু, আমি আপনাকে স্পর্শ করার সময় খুব সুন্দর মনে হয়, আমি আপনাকে কেবল আমার বাহুতে ধরে রাখতে চেয়েছিলাম, এর বাইরে আর কিছুই ছিল না It ভাবি না ... ... "সে আমাকে থামাতে তার হাত ধরেছিল।
"আফসোস করার দরকার নেই, সব ঠিক আছে জাওয়াদ, আমি তোমার প্রতি কি ?ণী? আমি বুঝতে পেরেছি। আমি অনুভব করছি যে আপনি আমাকে এবং আপনার বাচ্চাদের প্রতি আপনার দয়া করার জন্য আমাকে এই জিনিসটি করতে বলছেন। আমি ডন না আপনার সাথে এই জিনিসগুলি করে আপনাকে ফেরত দিতে চাই না I আমি আশা করি আপনি বুঝতে পেরেছেন worry চিন্তা করবেন না, আমি কাউকে বলব না, আজ রাতে যা ঘটেছিল তা আমাদের আরও ভাল করে ভুলে যাওয়া উচিত, এবং আমাদের সম্পর্কটিকে আগের মতোই অচেনা রাখার চেষ্টা করা উচিত , " সে বলেছিল. "এবং আমি মনে করি আপনি যদি এখনই যান তবে ভাল হত would" যোগ করলেন শাহিদা ভাবি। তার কথাগুলি আমার চোখের মাঝে হাতুড়ির মতো আঘাত করেছে। আমি উপরে উঠে তার পাশে টেবিল থেকে এক গ্লাস জলের জন্য পৌঁছে গেলাম। "এটা ঠিক আছে, যেমন আপনি চান" আমি হতাশার সাথে বললাম, যখন আমি মাতাল হয়েছি। তিনি আমাকে ছেড়ে ঘুরে ফিরে তাঁর শোবার ঘরে intoুকলেন এবং চুপচাপ দরজাটি বন্ধ করে দিলেন। একটি দুর্ভেদ্য সক্ষম বাধা।

আমি শুরু থেকেই এই সমস্ত বাধার ভয় পেয়েছি, আমি তাদের বিরুদ্ধে লড়াই করার চেষ্টা করেছি, তাকে সঠিকভাবে বোঝাতে এবং আমরা দুজনেই যা চেয়েছিলাম তা উত্তর দেওয়ার জন্য প্রস্তুত থাকি। আমি সেখানে কিছুক্ষণ অপেক্ষা করলাম। কিন্তু সে আর ফিরে আসেনি।

তাই আমি পেটানো কুকুরের মতো আমার পায়ের মাঝে লেজ রেখে তার ঘর ছেড়ে চলে গেলাম, এই শপথ করেছিলাম যে আমি আর কখনও নিজেকে সেই পদ্ধতিতে অপমান করব না। আমি যখন আমার গাড়িতে চুপ করে বসেছিলাম তখন ভাবলাম কী করব এবং কোথায় যাব। আমি ক্রুদ্ধ, বিব্রত, বিভ্রান্ত হয়ে পড়েছিলাম এবং হ্যাঁ, এখনও উত্তেজিত। আমি এক ঘন্টার জন্য লক্ষ্য বা লক্ষ্যহীনভাবে প্রায় গাড়ি চালিয়েছি। আমি সবেমাত্র কী করেছি সে সম্পর্কে ভেবেছিলাম এবং আমি বুঝতে পেরেছিলাম যে আমি এতটা ভুল করি নি। আমি নিজেকে যা বলার চেষ্টা করেছি তা ভুলে গিয়ে তাকে ভুলে যাওয়ার চেষ্টা করুন, শাহীদাকে আমার এত দুরাধ্য জীবনের জন্য ভুলে যান এবং কেবল তার গাড়ি থেকে, আমার বাড়ি, আমার খালি চার দেয়ালের দিকে ড্রাইভিংয়ে মনোনিবেশ করার জন্য। আমি কীভাবে এটি করেছি, জানি না, অবশেষে আমার উদ্বেগকে পরাজিত করে নিরাপদে আমার বাড়িতে পৌঁছে গেলাম।

আমি বদলে গেলাম এবং বিছানায় পড়ে গেলাম খুব মন খারাপ করে, এবং আমি খুব লজ্জাজনক ও অপরাধী বোধ করছিলাম এবং তারপরে ফোনটি বেজে উঠল, আমার হতাশার গর্ত থেকে নিজেকে আবার টেনে তুলল। এটা আমার আশীর্বাদ ছিল, শাহিদা ভাবি! সে শুধু জানতে চেয়েছিল, আমি বাড়িতে পৌঁছেছি কিনা? তারপরে আমি উত্তর দেওয়ার আগে সে ঝুলিয়ে রইল। আমি খুব বিভ্রান্ত হয়ে পড়েছিলাম, এবং ভাবছিলাম যে আমার কিছু করা উচিত নয়। আমি বেডরুমের জানালা দিয়ে বাইরে প্রচণ্ড বৃষ্টিপাত দেখতে পেলাম, আমার দুঃখের তুলনায় কিছুই ছিল না, যা আমার চোখে পড়ছিল।

আমার মন অশান্তিতে ছিল। আমি চেষ্টা করেছিলাম কিন্তু আমার জন্য, সারা রাত ঘুম আসে না। আমি অবিশ্বাস্যরূপে বিভ্রান্ত হয়ে পড়েছিলাম, প্রতিবার চোখ বন্ধ করে দেখি রাগী শাহিদা ভাবীর রাগ। আমি তার মুখের চেহারাটি কখনই ভুলব না যখন আমি তাকে প্রথম ছুঁয়েছিলাম। তিনি বিস্মিত ছিল; তার চেকগুলি লাল এবং তার ঠোঁট সাদা ছিল। আমি এমন কিছু কাজ করেছিলাম যা আমাকে দোষী মনে করেছিল এবং আমাকে বিব্রত করেছিল, তবুও সুযোগ পেলে আমি আবার এটি করব।

মধ্যরাতে আমি কয়েকবার তাকে ফিরে ফোন করেছিলাম, প্রতিবার একটি ব্যস্ত সুর পেয়েছি।

সম্ভবত তিনি ইচ্ছাকৃতভাবে লাইনটি সংযোগ বিচ্ছিন্ন করেছেন কারণ তিনি আমার সাথে কথা বলতে চান না। সারা রাত ধরে ঘুমোতে পারলাম না।
Like Reply
#5
আমি পরের সন্ধ্যায় তার বাড়িতে গেলাম। বাচ্চারা বলল, "মা কিছু কাজ করার সাথে সাথে বাইরে চলে গেলেন।"

আমি সময়ের সাথে সাথে অপেক্ষা করছিলাম, কিন্তু সে আসেনি। তিনি কখনও বাইরে যান না, বিশেষত রাতের সময়। আমি হতাশ তার বাড়িতে ছেড়ে। মধ্যরাতের সময় যখন আমি তার সাথে ফোনে কথা বলার চেষ্টা করেছিলাম তবে লাইনটি আবার ব্যস্ত দেখতে পেলাম।

আমি ভেবেছিলাম, বার বার, তাকে সুন্দর বলা উচিত ছিল না? তাকে কিস করতে ভুল হয়েছিল? তার স্তন অনুভব করা এবং আদর করা কি ভুল ছিল? তাকে চুদতে কি ভুল হয়েছিল? আমি জানি সে আমাকে চেয়েছিল। অনেক প্রশ্ন ছিল কিন্তু উত্তর নেই। আমার বোকামির প্রতিধ্বনি মাত্র।

আমি আর রাতে ঘুমাতে পারিনি। আমি রেগে গিয়েছিলাম আমি সিদ্ধান্ত নিলাম তার সাথে দেখা হবে না, যতক্ষণ না সে আমাকে ডেকেছে। আমাকে ভিক্ষা করল। তারপরে, যখন সে না, আমি যথারীতি তার বাড়িতে যেতে বা তাকে ডাকার চেষ্টা করতে চাইনি! আরও গভীর ও গভীর হতাশায় পড়ে যাচ্ছিলাম। তার ফোনে অপেক্ষা করার অগণিত দিন, কিন্তু তিনি তা করেননি।

নিম্নলিখিত দিনগুলি আমার জন্য খুব কঠিন ছিল এবং আমি একটি খুব হতাশার সপ্তাহ কাটিয়েছি। আমি শক্ত করে নিয়েছি; বিশেষত যেহেতু আমি এখন জানতাম যে শাহিদা ভাবীর প্রতি আমার প্রতি তার প্রতি একই রকম অনুভূতি ছিল না। আমি যথাসাধ্য চেষ্টা করেছি, কিন্তু ওকে আমার মাথা থেকে বের করতে পারিনি। আরও ছয় দিন কেটে গেল। আমি রাগ করেছিলাম, দুজনেই যদি আমাদের হয়, শাহিদা ভাবি আর আমি। আমাকে বোকামির জন্য, এবং আমাকে ক্ষমা না করার জন্য শাহিদা ভাবীর সাথে। সপ্তম দিন আমি আমার অফিসে তার কাছে একটি কল পেয়েছি। তিনি সংক্ষেপে কথা বললেন, কেন আমি ফোন করিনি ... তাকে! কেন আমি তার বাসায় আসিনি?

আমি তাকে বললাম আমি অনেকবার তাকে ফোন করার চেষ্টা করেছি, কিন্তু আপনি আমার সাড়া দেননি! আমি ভেবেছিলাম আপনি আমাকে ক্ষমা করেন নি এবং এখনও রেগে গেছেন, তাই আমি ভেবেছিলাম আপনি আমার সাথে দেখা করতে চান না!

তিনি কেবল বলেছিলেন, "আমি যদি রাগ করে থাকি তবে আমাকে আদর করা আপনার দায়িত্ব ছিল না?"

"দুঃখিত, ভাবী, আমি ভেবেছিলাম কিন্তু আপনাকে কখনও জানতাম না ..." আমি পরাজিত স্বরে জবাব দিলাম।

তিনি মজাদার ক্রোধে বলেছিলেন, "আমরা এটি নিয়ে আরও কিছু সময় আলোচনা করব, তবে শিশুরা খুব মন খারাপ করেছে এবং কেন চাচা আসে না তা জানতে চান তারা আপনাকে মিস করে এবং আপনাকে দেখতে চায়।"
তারপরে তিনি বললেন যে তিনি অত্যন্ত দুঃখিত এবং আমাকে জিজ্ঞাসা করলেন, "আপনি কি এই সন্ধ্যায় আমার বাড়িটি দেখতে যেতে চান? আমাদের এখানে এত কথা বলা দরকার।" তিনি অনুরোধ করেছিলেন, কারণ খুব গুরুত্বপূর্ণ কিছু নিয়ে তাঁর আমার সহায়তা দরকার ছিল। তিনি আমাকে মনে করিয়ে দিয়েছিলেন যে আমি সাজাদকে তার সমস্ত প্রয়োজনে সহায়তা করার প্রতিশ্রুতি দিয়েছিলাম।

"এটি কি অনুরোধ নাকি আদেশ?" কৌতুক করে জিজ্ঞাসা করলাম।

"এটি আপনার শাহিদা ভাবীর একটি আদেশ" " তিনি দুষ্টু হয়ে বললেন এবং তারপরে বললেন, "বাই!"

এর পরে আমি আমার অফিসের কাজে মনোনিবেশ করতে পারিনি তাই আমি সমস্ত কিছু ত্যাগ করে আমার হৃদয়টি আমার মুখে নিয়ে ছুটে গেলাম, শাহিদা ভাবী কী পরিকল্পনা করেছিলেন তা নিয়ে আমি কিছুটা ঘাবড়ে গেলাম। আমি যখন সামনের দরজার দিকে চললাম। আমার হৃদয় আবার শাহিদা ভাবিকে আবার দেখার কথা ভেবে আরও শক্ত করতে লাগল। আমি শাহিদা ভাবীকে ড্রয়িং রুমে, তার বাচ্চাদের সাথে পেয়েছি।

আমি অঙ্কন ঘরে Asুকতেই আমার হৃদয় গলে গেল যখন আমি তার মুখের উপর কোনও ক্রোধের চিহ্ন দেখিনি। শাহিদা ভাবি আমাকে বরাবরের মতো একই বন্ধুত্ব এবং হাসি দিয়ে শুভেচ্ছা জানালেন, এবং আমাকে এমন আচরণ করলেন যেন কিছুই হয়নি। আমার দৃষ্টিতে তাকিয়ে এবং আমাকে একটি নিরপেক্ষ স্বাগত হাসি উপহার দিয়েছিল, "দয়া করে, বসুন, আপনি এসেছিলেন সত্যিই আমি আনন্দিত, জাওয়াদ।" তিনি নিচু কণ্ঠে বললেন, এখনও আমাকে তাকিয়ে আছে যেন আমাকে কোনও গোপন বার্তা দেওয়ার চেষ্টা করছে। শাহিদা ভাবিকে আগের চেয়েও বেশি উত্তেজনাপূর্ণ লাগছিল। সে রাতের মতো তার মতো অহঙ্কারী মনে হয়নি। আমার ভাতিজা ভাইদের সাথে আবার চ্যাট করা আমার কাছে খুব আনন্দের ছিল, কারণ মনে হয়েছিল তাদের সাথেই ছিল, যা তাদের চোখে এবং পদ্ধতিতে হাসি দ্বারা স্পষ্ট হয়েছিল।

আমরা এমন একটি পরিবারের গ্রুপের মতো ছিলাম যাতে কমপক্ষে এক ঘন্টা বা আরও কিছু সময়ের জন্য একটি পরিচিত শখ উপভোগ করি। শাহিদা ভাবী হাসছিল, বেশ গাইলি যেন বিষয় নিয়ে সন্তুষ্ট। সময়ে সময়ে আমি তার দৃষ্টি আকর্ষণ করেছিলাম এবং আমি তার চোখে উদ্বেগ এবং প্রয়োজন পড়তে পারি। সেই রাতে কোনও অঘটন ঘটেছিল না, আমার হতাশার অনেকটাই। শাহিদা আমাকে চায়! আমি জানি সে কি করে! আমি আশা করি এবার আমি তার চোখে সঠিক বার্তা এবং আমার প্রতি মনোভাবটি পড়ছি।

আধ ঘন্টা পরে বাচ্চারা ঘুমাতে গেল। আমরা চায়ের চুমুক চুপ করে বসে রইলাম। তার কামিজের কম কাটা ভি-আকৃতির নেকলাইনটি আমাকে তার ক্লিভেজ এবং তার ব্রা coveredাকা স্তনের শীর্ষটি একবার দেখার সুযোগ করে দিচ্ছিল, যখনই সে আমাদের সামনে ছোট টেবিল থেকে তার কাপটি তুলতে নীচু হত। তার কালো ব্রাটি রেশমি উপাদানের মাধ্যমেও দৃশ্যমান ছিল।

আমরা দুজনেই কিছুক্ষণ নীরবতায় আমাদের পানীয় পান করলাম এবং প্রথম কয়েক মিনিট কথা বলিনি। আমি তার দিকে তাকিয়ে ছিলাম, তাকে পর্যবেক্ষণ করছিলাম এবং স্পষ্টতই তিনি আরও কিছু বলতে চেয়েছিলেন কিন্তু সক্ষম হননি। "তো, এখন তুমি আমার সাথে কি করবে ভবি?" অবশেষে আমি শাহীদা ভাবীকে জিজ্ঞাসা করলাম, তার চিন্তাভাবনাগুলি ভেঙে ফেলল, কে তার চায়ে চুমুক দিয়ে চুমুক দিয়েছিল এবং টিভির দিকে চেয়েছিল। সে কিছুটা বিভ্রান্ত হয়ে আমার দিকে তাকিয়ে রইল। যেন সে কোনও কিছুর বিষয়ে নিজের মন তৈরি করার চেষ্টা করছে। আমরা দুজন তখনও একে অপরের সাথে লাজুক ছিলাম।

"আচ্ছা, আমি এখনই খুব বেশি নিশ্চিত নই। তোমার সাথে আমার কী করা উচিত ছিল," ভাবি গভীর নিঃশ্বাস নিয়ে বলল।

কিছুক্ষণ পরে তিনি আস্তে আস্তে আমার দিকে চলে গেলেন এবং আমার পাশে সোফার কিনারে বসেছিলেন এবং অবাক হয়ে আমার কাছে ক্ষমা চেয়েছিলেন। শাহিদা ভাবী সব ঝরঝরে ছিল এবং গোলাপ জলের মিষ্টি মিষ্টি গন্ধ ছিল। তিনি ওভারে পৌঁছে গেলেন এবং আস্তে আস্তে আমার হাতের উপর হাত রেখে কোমলভাবে চেপে ধরলেন। তিনি আমার হাতে তার হাত ধরে টোকা। আমাদের একে অপরের পাশে বসে থাকা স্বাভাবিক ছিল, কখনও কখনও এক সোফায় খুব ঘনিষ্ঠ হয়ে আমার হাতটি গ্রহণ করা আমার জন্য সত্যই অবাক করে দেয়, যেহেতু সে আমাকে কখনও স্পর্শ করেনি, আমার মাথাটি আমার কাঁধ থেকে আনন্দের সাথে তুলেছিল, শেষ পর্যন্ত আমি শেষ হয়ে গেলাম তার বাধা এসেছিল। সে আমার দিকে চোখ রেখেছিল।

"আমি ভয় করি আমি সন্ধ্যার জন্য আপনার পরিকল্পনা নষ্ট করেছি," শাহীদা ভাবি ক্ষমা চেয়েছিলেন।

"ছাইপাঁশ!" আমি উত্তর দিলাম. "সর্বোপরি, আপনিই এটিকে এক ধরণের তারিখে পরিণত করেছিলেন this আপনার কাছে বসে থাকা আমাদের জন্য ততটাই বিপজ্জনক, যা গতবারের মতো হয়েছিল, আমার ভাবি bi"

সে আমার মাথাটা তার হাতে নিয়ে গেল। আমার চোখের খুব কাছে এসে সে আমার দিকে তার বড় নীল চোখ খুব ভালোবাসার সাথে তাকিয়ে আমাকে জিজ্ঞাসা করল "জাওয়াদ তবুও তুমি আমার উপর রাগ করেছ?"
Like Reply
#6
"না, ভাবি, আমি নই, আপনি আমার উপর রাগ করেছিলেন," আমি জবাব দিলাম।

"আমি জানি আমি আপনাকে আহত করেছি, তবে আমি সত্যিই দুঃখিত যে আমি তোমার সাথে অভদ্র ছিলাম।" সুতরাং, আপনি আমাকে কী করতে চান, ক্ষমার জন্য অনুরোধ করুন "

"না ভাবি! আপনি করবেন না, আমার ক্ষমা প্রার্থনা করা উচিত। আমি যেভাবে ঘটেছিলাম তার প্রশংসা করি নি, তবে আমি চেয়েছিলাম কেবল আমাদের মধ্যে বিষয়গুলি ঠিক আছে You আপনি এবং আমি একে অপরের প্রতি আকৃষ্ট হয়েছি আপনি এটি জানেন। আমরা প্রথম দেখা হওয়ার সময় থেকেই এসেছি I আমি আপনাকে স্পর্শ করেছি কারণ এটি বাধ্যতামূলক ছিল, আমি নিজেকে সাহায্য করতে পারি না your আপনি আপনার সৌন্দর্যের কারণে আমাকে শাস্তি দিয়েছেন "" আমি উত্তর দিলাম.

"জাওয়াদ আপনি ঠিক বলেছেন, আপনি আমাকে স্পর্শ করলে আমি রাগ করেছিলাম, আপনি আমার সাথে এমন কিছু করেছিলেন যা কেবল আমার স্বামীই আমাকে করতে পারেন।" তার সুরটি ছিল দুঃখের। তিনি আরও বলেছিলেন, "আপনি যে জায়গাগুলি আমাকে স্পর্শ করেছেন সে জায়গায় আর কেউ আমাকে সেভাবে স্পর্শ করেনি।"

আমি বললাম, "দুঃখিত ভবি, সত্যিই আমি আছি। আমি যা করেছি তা ভাল ছিল না। আমি জানি যে কেউ সাজাদের জায়গা নিতে পারে না, আমি জানতাম না যে আমি আমার কাজগুলি পছন্দ করব না? আমি খুব দুঃখিত।"
"আপনাকে দু: খিত হতে হবে না। বিষয়গুলি কখনও কখনও সেভাবে ঘটে থাকে We আমরা সবসময় বন্ধু ছিলাম এবং থাকতাম এবং আমি মনে করি রাগ হওয়ার জন্য আমি একজন বুদ্ধিমান। তিনি প্রায় শ্বাস ফেলা এবং তার শ্বাসের নিচে জিনিসগুলি বচসা করছিলেন I , তার আঙ্গুলগুলি তার চুলের মধ্য দিয়ে চালান, তবে তাকে স্পর্শ করতে ভয় পেলেন Once আবার আমি তার হাত ধরে বললাম, "ভাবি আমি দুঃখিত, তবে আমি আপনাকে যে জিনিসগুলি করেছি তা কেবল তখনই হয়েছিল কারণ আমি আপনাকে গভীর ভালবাসা করছি, ভাবী আমি am তোমার জন্য পাগল. তো, আপনি আমাকে কী করতে চান? আমি তোমাকে ভালোবাসি. আপনি এই পৃথিবী থেকে সবেমাত্র আমি দুঃখিত যে আপনি যদি সেই রাতে কী ঘটেছিল তাতে মন খারাপ করে থাকেন তবে আমি এর জন্য ক্ষমা চাইব না। আমি আপনাকে বছরের পর বছর ধরে চেয়েছিলাম আপনি সবসময় আমার কল্পনার বিষয় হয়ে দাঁড়িয়েছেন। ভাবি আসুন, আপনার মতামত আমার সাথে ভাগ করুন, আমি আপনাকে সাহায্য করতে পারি, "আমি বলেছিলাম।

"আমি জানি না, আমি কীভাবে পারি? আমি খুব সাধারণ মহিলা। আমি আমার স্বামীর প্রতি খুব বিশ্বস্ত ছিলাম। তিনি খুব ভাল স্বামীও ছিলেন। তিনি আমাকে হৃদয়ের গভীর থেকে ভালোবাসেন, আমাদের খুব বিশ্বাস এবং প্রেমময় সম্পর্ক। " সে বলেছিল.

"আমি বুঝতে পেরেছি এবং আমি এটি দেখেছি, তবে আপনাকেও ভালবাসি এবং আপনি জানেন যে আমি কখনও চেষ্টা করি নি তবে এখন ভাগ্যই এনেছিল last এখন, এটি শেষ করার জন্য আপনার কাজ ছিল me আমাকে ভাবি মারবেন না, আপনি আমাকে মেরে ফেলছি, আস্তে আস্তে কিন্তু অবশ্যই। " আমি আত্মবিশ্বাসের সাথে বললাম।

"আমি? আমি কি তোমাকে হত্যা করছি?" তিনি ভয়ে জিজ্ঞাসা করলেন।

"হ্যাঁ! ভাবি আপনি আমাকে মারছেন, যখন আপনি এইরকম আচরণ করছেন acting" আমি বললাম। "দয়া করে ভাবী সমস্ত দুঃখ এবং খারাপ চিন্তা আপনার মনের বাইরে রাখুন, এবং ভাল সময়গুলি সম্পর্কে চিন্তা করুন You আপনি জানেন, তাদের মধ্যে প্রচুর পরিমাণ রয়েছে we আমরা এটি করি, কেবল এটি করি। আপনি খুশি হবেন আপনি করেছিলেন, "আমি মিনতি করেছিলাম এবং তারপরে যোগ করেছি," আমার ধারণা আমি আবার নিজেকে বোকা বানাচ্ছি।

ভাবী আমার দিকে তাকিয়ে বললেন, "আপনাকে ধন্যবাদ, আপনি আমাদের খুব সুন্দর, এখন দয়া করে এটি ভুলে যান এবং সাধারণ হন That's এটি অতীতেও ছিল," তিনি যোগ করেছিলেন। "আমরা এটি পরিবর্তন করতে পারি না। আপনি যা করেছেন আপনি তা করেছেন। আমি যা করেছি তা করেছি।" "সে হেসেছিল।" আমি তোমাকে বিশ্বাস করি, জাওয়াদ। আমি জানি আপনি আমাকে ভালোবাসেন, "তিনি যোগ করেছেন।

তার চোখ কিছু বিশেষ ভাষায় কথা বলতে শুরু করেছিল এবং বলেছিল "তুমি দুষ্টু"। সে আমার হাত থেকে তার হাত পিছনে টানল। কিন্তু সে হাসছিল এবং তার চোখ উজ্জ্বল ছিল। সে কি আমার সাথে খেলছিল? আমার সাথে ফ্লার্টিং? বা, আমি কি তার চোখে ভালোবাসা দেখেছি, আমার প্রতি ভালবাসা? "না, এটি একটি আমন্ত্রণ ছিল এবং বিনা দ্বিধায় আমি এটি নিয়েছিলাম।"

আমি আবার ওর হাতটি ধরলাম, আমি ওকে আমার কাছে টানলাম, এবং সে আমার কাছে কাছাকাছি এসেছিল। তাত্ক্ষণিকভাবে আমি তার উষ্ণতা অনুভব করেছি এবং আমি তার সেক্সি শরীর থেকে নিবিড় শরীরের সুগন্ধে শ্বাস নিচ্ছিলাম। তার দেহটি খনিতে পরিণত হয়েছিল এবং আমি প্রায় চার বছরে প্রথমবারের জন্য উষ্ণ দেহের অনুভূতিটি রক্ষা করেছি। আমরা কয়েক মিনিটের জন্য একে অপরকে গ্রপ করেছি; এটি আমার জন্য প্রায় এক অদ্ভুত আবেগ ছিল, কারণ আমার স্ত্রী মারা যাওয়ার পর থেকে আমি কোনওরকম স্নেহের সাথে কাউকে স্পর্শ করিনি। আমি আমার হাতগুলি তাকে স্পর্শ করতে দিয়েছিলাম এবং তার মসৃণ দেহটি সন্ধান করতে পেরেছি তবেই লক্ষ্য করে যে সে আমার মতো কাঁপছে। তারপরে, হঠাৎ হঠাৎ সে আমার কাছ থেকে উঠে দাঁড়াল, "আপনি কি আবার তা করছেন? না, বাচ্চারা দেখতে পাবে।" তিনি রাগান্বিত অস্বীকৃতির একটি নাটক-অভিনয় চেহারা ফিসফিস করে বললেন।

আমি হেসে বললাম, "আমি আমার মিষ্টি ভাবিকে আমার কাছে ধরে রেখে কিছুই করছি না, এবং আমি জানি যে শিশুরা ঘুমাচ্ছে।"

"আমি নার্ভাস, জাওয়াদ, প্রতিজ্ঞা কর, তুমি সীমা অতিক্রম করবে না।" সে থমথমে বলল। আমি এখনও তার চোখে ভয় এবং সংকোচনের ঝলকানি বুঝতে পারি।

"ঠিক আছে, আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে আপনার অনুমতি ছাড়া আমি কিছুই করব না।"

"তবে বাচ্চারা কি জানতে পারবে না?" সে লজ্জিত হয়ে তার মুখটি coverাকতে হাত তুলল।

"তারা কীভাবে হবে? আমরা এটি ঘোষণা করতে যাচ্ছি না এবং আমরা আগের মতো সাক্ষাত করব। ভাবিকে ভাববেন না।" তিনি প্রথমে বেশ লজ্জা পেলেন, তবে শীঘ্রই এতে প্রবেশ করলেন।

আবার তিনি তার হাত পিছনে টানলেন এবং তার মুখের উপর লোভনীয় হাসি দিয়ে অন্য সোফায় শুইলেন। সে কি আবার আমাকে জ্বালাতন করছিল? এটা কি সম্ভব ছিল? এটি এখন পর্যন্ত তার কাছ থেকে আমি পেয়েছি সেরা সংকেত।

আমি একসাথে অনেক বিকল্পের কথা ভাবছিলাম। আমার আরও এগিয়ে যাওয়া উচিত? এত বছরের কল্পনা এবং স্বপ্নে তাকে চোদার স্বপ্ন দেখার পরেও কি আমার প্রথম দিন? আমাদের পছন্দের সোফায় এখানে পুরো অভিনয়টি শেষ করার জন্য এখনই কি পর্যাপ্ত সময় আছে? এখানে শুরু করা কি নিরাপদ? আমি আরও এগিয়ে গেলে সে কি রাগ করবে? সে কি এতটা রাগ করবে যে আমাদের সম্পর্ক শেষ হয়ে যাবে?

এমনকি আমার মাথায় এই সমস্ত প্রশ্নের সাথে গুঞ্জন রয়েছে আমি এখনও তাকে চুদতে চেয়েছিলাম। দীর্ঘ সময় ধরে ধৈর্য ধরে, প্রায় 3 বছর এই পর্যায়ে আসতে আমি পারছি না, আমার অবশ্যই এই সুযোগটি মিস করা উচিত নয়। কারণ আমি জানি সময় এসে গেছে। শীঘ্রই আমি শাহিদা ভাবীর সাথে বিছানায় যাব। অন্য সোফায় বসে আমি তার সাথে আড্ডা দিতে শুরু করি এবং প্রকৃতপক্ষে তার সৌন্দর্যের প্রশংসা করতে শুরু করি। আমি এর আগেও তার প্রশংসা করেছি তবে আরও সাধারণীকরণ করেছি; এখন আমি নির্দিষ্ট। আমি বলেছিলাম যে সে কত সুন্দর এবং আবেদনময়ী, তার চিত্রটি আমার চোখে কতটা সেক্সি, তার শিষ্টাচারী গাধা আমাকে কতটা অনুভব করেছিল। আমি কীভাবে তাকে এবং তার উপভোগযোগ্য গাধা অধিকার করতে চেয়েছিলাম। তিনি হেসে বললেন, চকচকে হাসি দিয়ে ফিসফিস করে বললেন, "তুমি এত দুষ্টু জাওয়াদ।"
আমি তার সোফায় গিয়ে তার খুব কাছে গিয়ে বসলাম এবং সঙ্গে সঙ্গে তাকে জড়িয়ে ধরলাম, সেও কিছুটা লাজুক এবং খুশী ছিল। তখন তিনি আমাকে জিজ্ঞাসা করলেন, "জাওয়াদ কি আমাদের পক্ষে সঠিক হবে?" তাড়াতাড়ি শ্বাস নিতে বিরতি দিয়ে অবিরত বলে উঠলেন, "জাওদ আপনি কি নিশ্চিত যে আপনারা এটিই চান? আমি আপনার জন্য প্রায় কিছু করতাম, তবে আমার জানতে হবে, আপনি কি আমাদের সাথে আমাদের সম্পর্ক রাখবেন, এখনকার মতো? "আপনি কি আমাকে বেশ্যা হিসাবে ভেবে দেখবেন না? আপনি কি আমাকে এখনই শ্রদ্ধা, একই শ্রদ্ধা দেবেন যে আপনি এখন আমাকে দিচ্ছেন? আপনি একমাত্র ব্যক্তি যিনি আমাকে আমার স্বামী ছাড়া অন্য এই কাজটি করতে বলেছিলেন। আপনি কি আমাকে বুঝতে পেরেছেন? জাওয়াদ? "

"হ্যাঁ! আমি তোমাকে বুঝি, আমার মিষ্টি ভাবি?"

"জাওয়াদ আমার তোমার দরকার, কিন্তু আমি তোমাকে ব্যবহার করতে চাই না। তুমি কি বোঝ?" তিনি আমার হাতটি তার মুখের কাছে নিয়ে গেলেন, এবং এবার সত্যিই একটি নরম কোমল চুমু লাগিয়েছে। সে আমার চোখে তাকিয়ে রইল।
"তুমি আমাকে ব্যবহার করছ না, ভাবি। সৎ। আমি তোমার সাথে থাকতে চাই।"

"জাওয়াদ! আমি বাচ্চাদের জীবনে শপথ করে বলছি যে আমার জীবনে আমার স্বামী ছাড়া আর কখনও ছিলাম না,"

"আমি এটি ভাবীকে জানি এবং আমি আপনাকে আরও ভাল করে জানি" " আমি তাকে খুব ভাল করে জানতাম এবং খুব নিশ্চিত ছিল যে এটিই তার জন্য প্রথম বিবাহ বহির্ভূত সম্পর্ক। অথবা তাই তিনি বলেছিলেন এবং তিনি সম্ভবত সত্যবাদী ছিলেন। তিনি বেশিরভাগই তার স্বামীর প্রতি বিশ্বস্ত থাকতেন।

সে আরও স্বাচ্ছন্দ্যবোধ করেছিল, আমি তাকে আশ্বস্ত করেছি।

আমি তার দিকে তাকিয়ে হাসলাম; সে আমার হাতটি মারল এবং বিনিময়ে হাসল। আমি তার হাতটি আমার বুকে, আমার হৃদয়ের উপরে রাখলাম onto "আসো ভাবি, আপনি কী বলছেন? আমার হৃদয় অনুভব করুন, কীভাবে এটি গলা ফাটিয়েছে, আপনার জন্য এটি কীভাবে প্রহার করে! আপনি কেন এই বিষয়টি অস্বীকার করতে পারেন? আপনি আমার জন্য যা অনুভব করছেন তা অস্বীকার করবেন? আমি আপনাকে ভালবাসি! আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে আমি আপনাকে আমার সমস্ত শ্রদ্ধা জানাব , কারণ আমার হৃদয়, এই হৃদয়টি আপনার। হ্যাঁ, আমি আপনাকে এতটাই মরিয়া চাই। আমরা দুজনেই একে অপরকে চাই We আমরা এখন আর পিছিয়ে যেতে পারব না ""

আমরা চোখ লক করেছি, এবং আমি আস্তে আস্তে তাকে সোফায় নামিয়ে দিলাম, ওপরে সরে গিয়ে তার উপরে শুইয়ে দিলাম এবং আমার ঠোঁট ওর ঠোঁটে রাখলাম। তিনি যখন বলছিলেন, "এটি বন্ধ করবেন না, দয়া করে।" আস্তে আস্তে আমাকে থামানোর কোনও চেষ্টা না করে। আমি তার শরীর আমার হাতে গলে অনুভূত। সে আর এটিকে ধরে রাখতে পারল না। তিনি আমাকে প্রতিক্রিয়া জানালেন এবং আমার ঠোঁটে আবেগের সাথে চুমু খেলেন। তার পা এতক্ষণ খুলল যে হঠাৎ আমি তাদের মাঝে শুয়ে পড়লাম। আনন্দে আমার হৃদয়ে লাফিয়ে উঠল! প্রথমবারের মতো শাহিদা ভাবী আমাকে যৌন অনুভূতি দিয়ে তাকে উত্সাহ দিয়ে চুমু খেতে দিয়েছিলেন। এটি একটি দীর্ঘ চুম্বন ছিল। তার ঠোঁটগুলি আমার মধ্যে সবচেয়ে নরম অনুভূত হয়েছিল। আমাদের ঠোঁট বিচ্ছিন্ন হয়ে গেছে, এবং আমি তার জিহ্বা অনুভব করেছি, উষ্ণ এবং নরম, আমার দু: খ প্রকাশ করছি। তার মুখটি আর্দ্র ছিল এবং সে পরিষ্কার এবং তাজা স্বাদ পেয়েছিল। ওর বাহু আমার ঘাড়ে শক্ত করে চেপে গেছে, তার চোখ দুটো ভয়ে ও আকাঙ্ক্ষায় ভরে গেছে। আমরা দু'জনেই প্রচণ্ড শ্বাস নিচ্ছিলাম, আমি তাকে শক্ত করে জড়িয়ে ধরলাম এবং সে আমাকেও দৃly়ভাবে ধরেছিল। আমরা একে অপরকে পাগলের মতো চুমু খেতে লাগলাম। আমাদের জিভগুলি প্রচণ্ডভাবে কুস্তি শুরু করেছিল যার পরে আমি তার গাল, ঘাড় এবং কাঁধে চুম্বন করেছি। ওর স্তনগুলো আমার বুকের ওপরে চেপে গেল। আমি তার জিভ চুষতে থাকাকালীন আমি কিছুটা দূরত্ব রেখে দেওয়ার চেষ্টা করেছি যাতে আমি তার স্তন চেপে ধরতে পারি। কিন্তু পারল না, কারণ সে আমাকে নিজের শরীরের উপর দিয়ে আমার স্তন চেপে ধরে আমাকে শক্ত করে ধরেছিল। আমার প্রিয় শাহিদা আমার ছিল।

আমি তার চেকগুলি, চোখ, নাক, ঘাড়, কান এবং কাঁধে চুমু খাচ্ছি এবং চাটছিলাম। শাহিদা ভাবি ভারী শ্বাস নিচ্ছিল এবং প্রতিটি চুম্বনে কিছুটা হাহাকার করছিল, প্রতিটি আড়ালে তার শরীর কাঁপছিল, আমার প্রতি তার আকাঙ্ক্ষার বার্তাটি দিয়ে যাচ্ছিল। তার হাতগুলি আমাকে শক্ত করে জড়িয়ে ধরেছিল। আমার বাঁড়া শক্ত ছিল এবং তার oundিবিটি স্পর্শ করছিল, জেনে সে তার প্রতি আমার ভালবাসার বার্তাটি অনুভব করতে পারে। আমরা কতক্ষণ এই অবস্থানে ছিলাম জানি না। আমি ওর স্তন গুলো চেপে ধরছিলাম, সে প্রচণ্ড শ্বাস নিচ্ছিল, শোক করছে, আমার পোঁদকে আমার বিরুদ্ধে কাজ করছে, আমার অনমনীয় কঠোরতা অনুভব করছে, তার আর্দ্রতা বাড়ছে, সে জানত যে আমি করছিলাম যে তার কান্ট আমার প্রচণ্ড মোরগের জন্য প্রস্তুত ছিল!

আমি তার স্তন আমার হাত সরানো। আমার হাত তার স্তনের বোঁটা খুঁজছিল, তার কামিজ এবং ব্রা দিয়ে coveredাকা আমি তার আঙ্গুল দিয়ে তার স্তনের বোঁটাগুলি শক্ত করে তুললাম এবং তার কামিজের ফ্যাব্রিকের মাধ্যমে আমি তাদের চুমু খেলাম। হঠাৎ তিনি আমার বুকের উপর চাপ দিয়ে বললেন, "জাওয়াদ, তুমি জান না যে আমি তোমার প্রতি কত .ণী, তবে আমাদের যা করা হচ্ছে তার আমাদের কিছু সীমা থাকা উচিত।

"আমার হৃদয় একটি থাবা দিয়ে নেমেছে, তিনি আবার শাটার লাগিয়েছিলেন!

আমি জিজ্ঞাসা করলাম, "আপনি এ কথা কেন বলছেন?"

তিনি আমার চোখ এড়াতে শুরু করলেন, এবং দেওয়ালের পেইন্টিংয়ের দিকে তাকিয়ে মাথাটি মাথা ঘুরিয়ে শুরু করলেন। "সত্য যে আপনি আমার এবং আমার পরিবারের জন্য আমাদের দেখা হওয়ার পরে এবং বিশেষত আমার স্বামীর অনুপস্থিতিতে অনেক কিছু করেছিলেন। আপনি যখন আমার কারও প্রয়োজন ছিল তখন আপনি আমার পরিবার এবং আমার জন্য ছিলেন এবং আমার পরিবারের যত্ন নিয়েছিলেন যেমন অন্য কারও কখনও হয় নি বা হবে না। " চোখের জলে তার চোখ জ্বলতে দেখলাম।

"না ভাবি! দয়া করে আমি আপনাকে ভালোবাসি এমন কথা বলবেন না! আপনি যদি ভাবি পছন্দ না করেন তবে আমি আপনাকে স্পর্শও করতাম না, তোমাকে কখনই অসন্তুষ্ট দেখতে পছন্দ করি না," আমি উত্তর দিয়েছিলাম।

"আমি অসন্তুষ্ট নই," তিনি চিৎকার করে বললেন, আমার হাতটি স্পর্শ করছে। "এগুলি আনন্দের অশ্রু, আমি তোমার সাথে!"

"তাহলে আমাকে আমার বাসনা পূরণ করুন। আপনি আমাকে খেতে, স্বাদ নিতে, তোমাকে ভালোবাসার অনুমতি না দিলে আমি মরে যাব!"

"ঠিক আছে! আমাকে এই সম্পর্কে চিন্তা করার জন্য সময় দিন you আমি আপনাকে ভালবাসি, তবে দয়া করে, এখনও না" তিনি ফিসফিস করে বললেন।

"আপনি যদি এখন না বলছেন, তবে এখন, ভাবী?"

"আমি আপনাকে বলব কখন," শাহিদা ভাবি নিঃশ্বাসে জবাব দিলেন।

"বলুন, এখন ... কেন"? আমি ক্রসলি অর্ডার দিলাম।

সে লজ্জাজনকভাবে মেঝেতে নীচে তাকিয়ে প্রায় ফিসফিস করে বলল, "তোমাকে আমাকে প্রতিশ্রুতি দিতে হবে যে তুমি আমাকে এবার উলঙ্গ দেখতে চাইবে না।"
আমি তাকে চিনি; তিনি স্বভাব অনুসারে খুব লাজুক এবং রক্ষণশীল মহিলা ছিলেন তাই আমি তাকে বলেছিলাম,

"আমি প্রতিশ্রুতি দিচ্ছি, তবে দয়া করে আমাকে এখনই এটি করতে দিন।"

"ঠিক আছে! আপনাকে শোবার ঘরে যেতে হবে এবং আমার বাচ্চাগুলি প্রথমে ঘুমাচ্ছে কিনা তা আমাকে পরীক্ষা করতে দিন" " আমি বিশ্বাস করি না যে এটি ঘটছে bed যদি সে কেবল বলে, 'হ্যাঁ!'

আমি সেখানে অন্ধকারে বসে পড়লাম, বিছানার কিনারায় নরকের মতো নার্ভাস হয়ে শাহিদা ভাবীর শোবার ঘরের পরিচিত দৃশ্যটি নিয়ে গেলাম। পুরোপুরি স্বাচ্ছন্দ্য বোধ করা শক্ত ছিল, যেহেতু আমি এখানে আগে কখনও ছিলাম না। এখনও বাতাসে শাহিদা ভাবীর ঘ্রাণ ছিল, তার প্রতিদিনের জীবনযাপন এবং ব্যক্তিগত আতর যা এটিকে তার স্থান হিসাবে চিহ্নিত করেছিল এবং অন্য কারও নয়। আমার চোখ অন্ধকারের সাথে সামঞ্জস্য।

অবশেষে শয়নকক্ষের দরজাটি খুলল এবং সে তার ভিতরে এসে খুব চুপচাপ দরজাটি বন্ধ করে closing অন্ধকারের ছায়ার মতো আমি তার রূপরেখাটি দেখতে পাচ্ছিলাম। একমাত্র আলো বসার ঘর থেকে এসেছিল এবং এটি ধূসর শেডযুক্ত কক্ষটি ফেলেছিল।

আমার পাশের বিছানায় বসে তাঁর উষ্ণ দেহের গন্ধটি আমার নাকের বাচ্চা ধরেছিল। আমি তাকে আমার বাহুতে টানতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে কাঁপতে সে। তারপরে তিনি আমাকে বিছানা থেকে টানলেন এবং কম্বলটি পিছনে ফেলে দিলেন এবং আমাকে তার সাথে বিছানায় টানলেন, স্বচ্ছলভাবে আমাদের উপর .েকে রাখলেন। আমরা কথা বলছিলাম, যখন আমরা বিছানায় একে অপরের মুখোমুখি আমাদের একে অপরের মুখোমুখি শুয়ে ছিলাম, আমাদের শান্ত একত্রে পান করছিলাম। এটি একটি যাদু অনুভূতি ছিল। একটি মুহূর্ত শেয়ার করা। এমন একটি মুহূর্তের জন্য আমি এত দিন অপেক্ষা করছিলাম।

আমরা আলিঙ্গন করলাম এবং সে আমার গায়ে হাত দিল। "ওহ! ভাবি, এখন আমার সাথে লজ্জা খেলো না, কাছে এসো, আমি তোমার প্রাণবন্ততা, তোমার আবেগের উত্তাপ অনুভব করতে চাই! অনুগ্রহ করে ভাবি! আমরা প্রেম করতে যাচ্ছি!"

"জাওয়াদ, আমার আপনাকে কিছু কথা বলতে হবে," ভাবী হঠাৎ বললেন।

"আমি এটা শিখতে তোমার বাহুতে আছি, ভাবী," আমি তাকে বললাম।

"আমার সম্মানের দরকার আছে, জাওয়াদ, আমাকে প্রতিশ্রুতি দিন আপনি আমার সম্মানের কথা ঘোষণা করবেন না। আপনি যেমন চান তেমন করবো তবে আমি চাই এই ছাদের নীচে এটি ঘটুক।" তিনি আবার এই কথাগুলি বললেন।

"ওহ, ভাবী, আপনি আমাকে বলছেন এটি নতুন কিছু নয়, আমি আপনাকে বললাম, আপনি আজ আমার পক্ষে সবচেয়ে শ্রদ্ধেয় মহিলা, এবং আমি আপনাকে প্রতিশ্রুতি দিয়েছিলাম যে আপনি আমার জন্য শ্রদ্ধেয় মহিলা হিসাবে থাকবেন ভবিষ্যতে, আমি আপনার পছন্দ মত সবসময় করব, "আমি জবাব দিয়েছি।

"আরেকটি বিষয়, আমি এটি আমাদের দুজনের মধ্যে রাখতে চাই। আমি এই বিষয়টি সারা শহর জুড়েই চাই না।"

"আমরা দু'জনই শ্রদ্ধেয় এবং আমি কিশোর নই, বিশ্বাস করুন, ভাবি, এবং এখন নিজেকে স্বাচ্ছন্দ্য দিন this এর পরে এখন আর ফিরে দেখা যাচ্ছে না" আমি জবাব দিলাম।

আমি তাকে আমার কাছে টানলাম এবং তিনি কাছাকাছি এসে আমাকে জড়িয়ে ধরলেন। এখন সে আমার কঠোরতা অনুভব করতে পারে, আমার ভিতরে যা লাগছিল তা অনুভব করতে পারে। তার দেহের উত্তাপ ছিল divineশী। আমরা দৃ tight়ভাবে আলিঙ্গন করেছি, এক মুহুর্তের জন্য একে অপরের দেহকে ক্রিজ করেছি, নিঃশব্দে আমাদের ঘনিষ্ঠতা উপভোগ করছি। প্রতিটি মুহুর্ত এক মুহুর্তের মূল্যবান।

তিনি নিজেকে যথাসম্ভব আমার কাছে টানলেন, যার অর্থ তার স্তনগুলি আমার বুকের বিপরীতে চাপছিল, আমি আমার বুকের বিরুদ্ধে তার টানটান স্তনের উষ্ণতা অনুভব করতে পারি। তার স্তনগুলি গলিত মাখনের গলার মতো নরম ছিল। আমরা সম্ভবত পাঁচ মিনিটের জন্য এইভাবে শুইলাম, যখন তিনি জিজ্ঞাসা করলেন, "আপনি কি ঘুমিয়ে গেছেন?"

আমি হেসেছিলাম, "না, যদিও তোমার বাহুতে এভাবে ঘুমাতে চাই আমি চিরকালের জন্য চাই" "

"আপনি যদি চান, এইভাবে ঘুমান, মানে আমার কোনও আপত্তি নেই।" হেসে বলল।

"আপনি আমাকে আবার জ্বালাতন করছেন, আমার ভাবি! আমি কীভাবে ঘুমাব? আমরা অনেকক্ষণ অপেক্ষা করেছিলাম I আমি আপনাকে থাকতে এবং আপনারা আমাকে আমার মধ্যে থাকা দরকার, এবং আমরা কোনও গোলমাল করি না।" আমি শাহিদা ভাবীর পোঁদে হাত রাখলাম, আর আমার লৌহ মোরগটি তার মাউন্ড অফ ভেনাসের বিরুদ্ধে ফেটে, টিপছে এবং ঘষছে। কোমল চোদার গতি, যা তিনি সাড়া দিয়েছিলেন। আমাকে বলছে সে তার ভিতরে আমার বাড়া চাইছিল।

"তোমাকে খুশি দেখে ভাল লাগল।" সে জবাব দিল।

"আমি কি সবসময় খুশি নই? আমি বললাম।

"না, বেশিরভাগ সময় আপনি সুখী হওয়ার ভান করে একজন দুঃখী মানুষ।" এবং আমাকে ঠোঁটে একটি সামান্য ফুটো দিলেন, "কেবলমাত্র আমি আপনাকে চিনি বলেই।" সে যোগ করল.

"আচ্ছা, এখন আপনি আমাকে অনেক বেশি ভাল করে চেনেন।"

সে আলোড়িত হয়ে আমার বিরুদ্ধে ফিরে গেল। আমার এক হাত রেখে তার দৃ breast় স্তন ধরে। আমার হাত তার দৃ firm় এবং তার স্তন এর বৃত্তাকার জোড়া cupped এবং তাদের টান আপ। শাহিদা ভাবি আমার মতোই উচ্ছ্বসিত ছিল, সে গভীর নিঃশ্বাস ফেলল, তার শরীর বারবার কেঁপে উঠল এবং আমার হৃদয় কাঁঠালের মতো বেঁকে উঠল।

শীঘ্রই আমার হাত অন্বেষণ করা হয়েছিল, প্রথমে তার পেট এবং আঙুলের হাঁটা, তার ভিতরের উরুর নীচে cressing, তার পা আমাকে তার oundিপি অ্যাক্সেস দিতে আমার জন্য খোলা। পালক তার কান্ট স্পর্শ এবং তার শীলওয়ার মাধ্যমে ঠোঁট খোলার অনুভব। প্যান্টির কোনও বাধা ছিল না। তার ক্রাচ তার গোপনে ভিজা ছিল এবং আমি এখন তার লিঙ্গের ঘ্রাণ নিতে পারলাম এবং আরও, আরও অনেক কিছু চাইছিলাম। এটি ছিল প্রেমের অমৃত। আমি শীঘ্রই আমার হাতটি তার শিলওয়ারের কোমরবন্ধটি নীচে নামিয়ে দিয়েছিলাম, তার চুদাচুদি শিশুর মসৃণ হওয়ার জন্য তার সন্ধান পেয়েছিল যে তিনি সম্প্রতি তা শেভ করেছিলেন, আমার জন্য ?
"এটি আমার স্বামী আপনার বন্ধু," তিনি ফিসফিস করে বললেন। "তবে আমাকে আজই বাধ্য হতে হবে; এটি আমার কাছ থেকে আপনার উপহার I'm আমি যদি ঠিকই বলে থাকি তবে আপনি এটি চেয়েছিলেন?" সে বলেছিল.

আমি আঙুলগুলি চালিয়ে যাওয়ার আগে উত্তেজনায় হাঁপিয়ে উঠলাম তার ভিজা চেরাটি এবং নীচে বলেছিলাম, "আমি এর জন্য আমার মিষ্টি ভাবীকে অনেক বেশি বাধ্য হয়েছি Bha ভাবী, যে কোনও মহিলাই যে উপহার দিতে পারেন এটি এটি সেরা এবং সবচেয়ে মূল্যবান উপহার!" বলেছিলাম."

"আপনি যদি আপনার ভাবি থেকে গ্রহণ করেন তবে আমি খুশি," ভাবি হুশিয়ারি দিয়ে বললেন।
Like Reply
#7
আমার আঙুলগুলি তার পায়ের মাঝে তার গরম এবং এত রসালো গুদের গর্তে যেতে কোনও অসুবিধা হচ্ছিল না এবং আমি সরাসরি তার স্নাগ ফিটিং প্যাসেওয়ের ভিতরে একটি দীর্ঘ আঙুলটি স্লাইড করলাম। প্যাসেজওয়ে আমি এখন আমার প্রিক fuckুকতে মরিয়া হয়েছি, চোদার জন্য মরিয়া!

আমি তীব্রভাবে ইউএন তার শিলওয়ার কোমরবন্ধটি গিঁট দিয়ে রেশমী পোশাকটি তার পোঁদের উপর স্লাইড করে যা শাহিদা আমার মতোই আগ্রহী করে তুলেছিল। এখন দরজা খোলা ছিল সে আমার মতোই চোদতে আগ্রহী ছিল। এখন ছিল দৈহিক কামনা। তিনি আমাকে তার পা থেকে শিলওয়ারটি পিছলে যেতে সাহায্য করেছিলেন, যা সে লাথি মেরেছিল, তার পিছনে দূরে। উপায় ছিল পরিষ্কার। আমি তার শিলওয়ারটি নিচে নামার সাথে সাথে আমি ছিটকে গেলাম। নিজের শিলওয়ার সরিয়ে দিচ্ছি। এখন আমরা দুজনেই উলঙ্গ ছিলাম। আমরা দুজনেই একে অপরের জন্য গরম ও কামনা-বাসনা করছিলাম। আমি আমার উঁচু হাতটি তার উরুর উপরে রাখলাম এবং সেগুলিকে একটি বৃত্তাকার ফ্যাশনে আদর করতে শুরু করি। একটা নরম হাহাকার ভাবী পালিয়ে গেল। আমি এটি আনন্দের নিদর্শন হিসাবে নিয়েছি এবং সেই মাংসল, স্পঞ্জী উরুর দুধগুলি সহ্য করতে থাকি। এটা খুব দুর্দান্ত অনুভূত! ওর ত্বকটা এত মসৃণ ছিল! আমি আস্তে আস্তে উপরের দিকে চলে যাচ্ছিলাম এবং এখন তার ভিতরের উরুর মুখোমুখি হয়ে যাচ্ছি। আমি দরজা থেকে স্বর্গে প্রবাহিত সেই উত্তাপটি অনুভব করতে পারি যা সেই উরুগুলির মধ্যে ছিল! আমি প্রায় তার গরম এবং ভিজা ভগ সম্পর্কে চিন্তা করতে এসেছি! তার প্রতিক্রিয়া দ্বারা উত্সাহিত, আমি তারপর আস্তে আস্তে তার ভগ যত্নশীল।

আমি আমার হাত তার আঙ্গুলের জন্য তার পা এর মধ্যে পিছলে গেল। আমার তর্জনী তার ইতিমধ্যে ভাল lubed ভগ মধ্যে স্লাইড। সে আমার হাত খাড়া করে আমার শক্ত খাড়া বাঁড়াটি ধরতে পৌছল hands এবং সে আমার বাড়া ছোঁয়া; তার আঙ্গুলের স্পর্শটি আমার জন্য বৈদ্যুতিক শক ছিল আমার মনে হয়েছিল আমি মরে যাব বা কমপক্ষে চিৎকার করব। আমি নিজেকে নিয়ন্ত্রণ করলাম। তিনি এটি তার নাজুক হাতে ধরলেন, তার নরম আঙ্গুলগুলি এটি ঘিরে ফেলল এবং অবিশ্বাস্যভাবে বচসা করছিল, তিনি আস্তে আস্তে, কাঁপতে কাঁপতে আমার লম্পট মোরগটিকে পুরোপুরি দৈর্ঘ্য এবং বেধ অনুভব করে worked "এটি এত বড় এবং এত উত্তপ্ত! জাওয়াদ, আমি নিশ্চিত না যে আমি সেই আকারের কিছুটা সামঞ্জস্য করতে পারব," তিনি ধীরে ধীরে আমার ডিককে আমার বাঁড়ার মাথার ডগায় চেপে ধরে তার বুড়ো আঙ্গুলটি সরিয়ে দিতে শুরু করলেন। আমার কড়া রডের বিরুদ্ধে তার হাতের উষ্ণতা হতাশাগ্রস্ত ছিল। আমরা একে অপরকে বেশ কিছু সময়ের জন্য স্নেহ করলাম এবং তারপরে শাহিদা ভাবি আস্তে আস্তে তার পাগুলি খুলে নিজের দিকে টেনে নিল যাতে তারা হাঁটুতে বাঁকা হয় এবং এটি স্পষ্ট ইঙ্গিত দেয় যে তিনি এখন এটি চান। অবশেষে মুহুর্তটি এসেছিল। আমার বাড়া শক্ত ছিল এবং মনোযোগের প্রয়োজন ছিল, এবং আমার শাহিদা ভাবি চোদার জন্য প্রস্তুত চেয়ে বেশি ছিল। স্বামী ব্যতীত আর কোনও মানুষ আগে কখনও অশুচি হয়নি এমন মিষ্টি ভগকে চোদার সময় হয়েছিল। আমি এর থেকে অনেক বেশি দাঁড়াতে পারছিলাম না তাই আমি দ্রুত তার উপরে, তার বিস্তৃত উরুর মধ্যবর্তী স্থানে চলে গেলাম এবং তার প্রবেশ পথে আমার মোরগের মাথাটি বিশ্রাম নিয়েছিলাম। আমি যখন তার গুদে আমার ডিকের একেবারে টিপ স্পর্শ করলাম তখন আমি তার গুদ থেকে উত্তাপ অনুভব করতে পারছিলাম। "আমি আপনাকে এই মুহূর্তটি দেখেছি যেহেতু আমি আপনাকে প্রথম দেখেছি এবং আমি এর প্রতিটি সেকেন্ডে স্বাদ নিতে চাই।" আমি বললাম কিন্তু শাহিদা ভাবি কোন উত্তর দেয়নি তবে জবাবে তার গুদটি আমার গুদটির গর্তে স্পষ্ট টার্গেট দেওয়ার জন্য তার পাছা তুলেছিল।

আমি আমার কড়া মোরগটি তার চিকন চেরাতে ঘষছিলাম; তাকে জ্বালাতন করছে "এটা করো" শাহীদা ভাবী আধো ফিসফিসায় বললেন "টিজিং বন্ধ করে আমার মধ্যে .ুকিয়ে দিন।" আমি বিশ্বাস করতে পারছিলাম না কি হচ্ছে? আমি কি স্বপ্ন দেখছিলাম? আমি তার নড়াচড়া অনুভব করেছি এবং অনুমান করেছি যে সে তার আঙ্গুলগুলিতে থুথু দিয়েছে এবং তারপরে আবার আমার হাতগুলি আমার শক্ত খাড়া মোরগটি আঁকড়ে ধরার জন্য তীব্রভাবে নীচে পৌঁছেছিল, "ওহ, আমি ঠিক তার লালা ছিলাম," সে আমার মোরগের উপর লালা ছড়িয়ে দিয়েছিল, সেরা তৈলাক্তকরণ। তারপরে সে আমার মোরগের মাথাটি তার স্বর্গের প্রবেশদ্বার বেটে রেখেছিল, কারণ আমার নোব অনুভূত হওয়ায় তিনি তার গুদটি এটির সাথে উপভোগ করেছেন। এখন 'না' বলছিল না। আমি আমার স্বপ্নের এই লাজুক, রক্ষণশীল এবং টকটকে মহিলাটি ভেঙে ফেলেছি এবং আমি এখন আমার সম্পূর্ণ আনন্দের জন্য তাকে চালিত করব। এখন আমার সমস্ত স্বপ্ন বাস্তব হয়ে উঠছিল। আমার সমস্ত ফ্যান্টাসিগুলি আমার পাশে এই বিস্ময়কর প্রাণীর মধ্যে নিজেকে বিচ্ছিন্ন করে তুলছিল। তিনি চান যে আমি প্রথমে তাকে দেখানোর পর থেকে আমি যা করতে চুলকাচ্ছি তা করতে চাই।
আমি তার প্রয়োজনের জন্য অস্থায়ী ছিলাম, মৃদু, নিয়ন্ত্রিত এবং প্রেমময় ছিল। আমি এই মুহুর্তটি সামনের দিকে আইটেম হিসাবে তৈরি করতে আগ্রহী ছিলাম; সময় এবং সময় তার কাছে থাকার জন্য, আমার কাছে ভিক্ষা করার আকুতি অর্জন করে।

আমার বাড়া মাথা তার গরম ভগ ঠোঁট স্পর্শ। আমি কিছুক্ষণ বিরতি দিয়েছিলাম, তারপরে আমি তাকে আমার বাহুতে জড়ো করার জন্য ঝুঁকে পড়েছিলাম; আমি আস্তে আস্তে, কিন্তু অবিচলিতভাবে আমার মোরগটিকে আমার স্বপ্নের মহিলার ভালবাসার সুড়ঙ্গের নতুন ঘরে rove শাহিদা ভাবীর মাথার পেশী ওর যোনি ভোলা এবং এর ভিতরের ঠোঁট চেপে ধরে আমার বাঁড়ার মাথা নিচু করে। আমার সংবেদনশীল মাংস জীবন এবং তাত্পর্য নিয়ে গম্ভীর হতে শুরু করে। আমি কিছুটা সরে গিয়ে গুদে চেপে সবে দু ইঞ্চি। সে কিছুটা কেঁপে কেঁপে উঠল। শাহিদা ভাবি গুদটা looseিলে .ালা ছিলাম না ভেবেছিলাম তা হবে তবে বেশ টাইট লাগল। আমি তার জন্য আমার মোরগটি অনুভব করতে তার জন্য এক মুহুর্তের জন্য হিমশীতল। আমিও এই মুহুর্তটি সাভার করছিলাম। তিনি বিছানা থেকে তার পোঁদ উপরে উত্থাপিত এবং আমার বল তার গাধার বিরুদ্ধে বাসা পর্যন্ত আমার prick সম্পূর্ণরূপে তাকে আপ আপ স্লাইড। আমি ওর বাঁড়াটা আমার কাছে ধরা পড়ার সাথে সাথেই কাতর হয়ে উঠলাম। শাহীদা ভাবী গরম ছিল। তার কান্ট তরল উত্তাপের সাথে ফুটন্ত ছিল। আমি আবার স্বাচ্ছন্দ্য বোধ করি এবং শাহিদা ভাবীর অভ্যন্তরীণ দেয়ালগুলি আমার রডটি নিপ করছে, যা খুব ভাল লাগছিল। আমার বাড়া সব এখন তার গভীর কবর ছিল। আমি যখন তার উপর শুয়ে পড়লাম তখন তার মুখের উপর এক দীর্ঘ নিঃশ্বাসের উত্তেজনা নেমে এল। আমি নড়লাম না। আমি কেবল আমার বাঁড়াটি শাহিদা ভাবীর গুদে আমার বল পর্যন্ত গভীর কবর দিয়ে শুয়েছিলাম, অনুভূতিটিকে বাঁচিয়ে দিচ্ছি। তারপরে আস্তে আস্তে আমি চলা শুরু করলাম। কেবল ধীর শর্ট থ্রাস্টস, আমার পুরো দৈর্ঘ্য কেবল তার ভিতরে চলছে। আমার ভাবি খুশি ছিল এবং তাই আমিও খুশি ছিলাম। আমি বিজয় অনুভব করি নি, কেবল তার প্রতি গভীর গভীর ভালবাসা এবং তিনি আমাকে যে মূল্যবান উপহারটি দিয়েছিলেন তার প্রতি আমার নিখুঁত আনন্দ।

আমি আস্তে আস্তে ভিতরে এবং বাইরে আউট করে আছি ust শাহিদা ভাবি নিজের অনুভূতিগুলি নিজের কাছে রাখার চেষ্টা করছিল কিন্তু তার দেহ তাকে বিশ্বাসঘাতকতা করেছিল, সে আমার জন্য পা আরও বেশি বিস্তৃত করেছিল। সুতরাং আমি তার পাটি ধরে তার হাঁটু বাঁকিয়ে আমার পাশে দিয়ে এনেছিলাম। আমি বেশ কয়েকবার ধীর গতিতে পিছনে পিছনে পিছনে পাম্প করেছিলাম, খুব আস্তে আস্তে আস্তে আস্তে এবং সমস্ত পথে ফিরে and সে দীর্ঘশ্বাস ফেলছিল এবং আমাকে শক্ত করে আঁকড়ে ধরছিল, তার পা দুটি প্রতিটি মৃদু অভ্যন্তরীণ জোরে বাতাসকে আঘাত করছে। আমি অনুভব করলাম যে আমার গর্ভটি তার গর্ভের দরজায় কড়া নাড়ছে, যা তাকে ক্ষুন্ন করেছে। আমি এখন গতি পাচ্ছিলাম। । তার কান্ট বাচ্চা ফিডারের স্তনবৃন্ত চুষার মত আমার বাড়া চুষছে।

আমি ক্রমাগত ক্রমবর্ধমান গতিতে তার মধ্যে চলতে থাকি। আমার মনে হচ্ছিল আমি ওর ভিতরে আরও শক্ত হয়ে যাচ্ছিলাম, যেমন আমার বাঁড়াটি গিঁটে বাঁধা ছিল এবং মুক্তি পেল না। আমি আমার মোরগ তার মধ্যে স্লাইড অনুভূতি পছন্দ; আমি তার লিঙ্গের পেশীগুলি যেভাবে আমার মোরগের উপর শক্তভাবে ক্লিঙ্কড করেছিলাম তা চরম যৌন আনন্দ অনুভব করেছি। আমার খাড়া মোরগ হিসাবে তার ভগ দেয়াল বিভক্ত তার উষ্ণ অভ্যন্তর গভীর এবং গভীর ratedোকানো। আমার বাড়া উপর তার গরম ভগ মধ্যে স্লাইডিং এর উত্সাহী সংবেদন অবিশ্বাস্য ছিল। ওর গুদের ভিতরটা এত ভেজা অনুভব করল, এত উষ্ণ এবং এত টাইট যেন আর্দ্র ভেলভেট ভাইসটি আমার বাঁড়াটা চেপে ধরেছিল। আমি এক মুহুর্তের জন্য টেনে বের হয়ে গেলাম এবং তারপরে একটি সাহসী শক্ত ধাক্কায় পুরো দৈর্ঘ্য আমার খাড়া বাঁড়াটিকে তার গুদে ate ফেলল। এটা আমার জন্য স্বর্গ ছিল! আমি আমার গিরির চারপাশে বিধিনিষেধ অনুভব করেছি, মনে হয়েছিল আমি তার খুব গর্ভাশয়ে প্রবেশ করছি এবং রেখে চলেছি! আমি প্রতিটি স্ট্রোকটি যতটা সম্ভব গভীর এবং সন্তুষ্ট করতে চাইছিলাম। শাহিদা ভাবি গভীর শ্বাস নিচ্ছিল এবং নরম শোকে যাচ্ছিল।

আমি ওর কান্টে startedুকিয়ে দেওয়া শুরু করলাম, জোর করে ওর গলা থেকে কাঁদলাম। আমার দৃ strong় আঙ্গুলগুলি তার কাঁধগুলিকে শক্তভাবে আঁকড়ে ধরেছে, আমি তাকে তার আজীবন চোদন দেওয়ার সময় তাকে তার জায়গায় চেপে ধরে। এটা আমার কাছে স্পষ্ট ছিল যে তার আগে তার পুরো জীবনে আমার আকারের মোরগ কখনও ছিল না। শাহীদা ভাবি তার প্রবাহিত নদীর জল প্রবাহিত হওয়ায় প্রবাহ শুরু করেছিল। তার গোড়ালিগুলি লক হয়ে আমার পাছায় খনন করছিল, আসলে আমার বাট ক্র্যাকটিতে টিপছিল। তিনি হতাশ হয়ে আমার পোঁদ ধরার চেষ্টা করছিলেন এবং আমাকে আরও টেনে আনতে চেষ্টা করলেন। তার ভগ তার প্রাকৃতিক কান্ট লুব দিয়ে তাই ভিজা ছিল। এতক্ষণে আমি শুনতে পেলাম আমার মোরগটি চারদিকে ছড়িয়ে পড়েছে। আমার বল তার পাছার উপর চড় মারছিল এবং আমার ডিক নতুন গভীরতায় পৌঁছেছিল যেখানে তার স্বামী কখনও যায় নি।

"ভাবি তুমি এত গরম" আমি বললাম।

"হ্যাঁ," শাহিদা ভাবী একটি ছোট্ট কথায় উত্তর দিয়ে বললেন।

"ভাবি, লজ্জা পাবেন না, আমার সাথে কথা বলুন," আমি দেখতে পাচ্ছি না, আপনি কিন্তু আমি অনুভব করতে চাই যে আমি তোমার উপরে আছি। "আমি তার পোঁদ ধরলাম এবং তার জন্য আমার মূল্যবান সমস্তই ছড়িয়ে দিতে শুরু করলাম, তার হার্ড এবং আমি গভীর হিসাবে গভীর হিসাবে যৌনসঙ্গম।

"আমি তোমাকে, তোমার নগ্নতার কথা ভাবছি, নিজের গরম শরীরকে নিজের নিজের বিরুদ্ধে অনুভব করছি, জাওয়াদ। আমাকে আপনার মনের চোখে চিত্রিত করুন।" অন্ধকার ছিল এবং আলো বন্ধ ছিল তাই আমি তার মুখ দেখতে পেলাম না তবে আমি এটি আনন্দিত হতে পারে তা কল্পনা করতে পারি। আমাকে সন্তুষ্ট করার জন্য, তার যৌন হাহাকারটি আরও জোরে হয়ে উঠল কারণ আমি আমার মোরগটিকে মেকানিকাল পিস্টনের মতো andুকিয়ে দিয়েছি। তেল যার জন্য তার প্রচুর প্রেমের রস ছিল, যার মধ্যে কিছুটা আমি আমার অণ্ডকোষ এবং উরুর মধ্যে স্যাটারেটিং অনুভব করতে পারি। শাহিদার উত্তপ্ত রসালো কান্টের গন্ধ আমাকে আরও লম্পট ডুবে যাওয়ার দিকে চালিত করছিল। খুব শীঘ্রই কাম করতে চাইছেন না আমি আবার কমে গেলাম, আবার নিয়ন্ত্রণ ফিরে পাওয়ার জন্য সময় চিহ্নিত করে। ভাবীও একটা দম নিচ্ছিল। তিনি আমার কানে ফিসফিস করে বললেন, "জাওয়াদ! মনে হয় আমি আবার আমার কুমারীত্বকে হারিয়ে ফেলছি Oh ওহ! আপনি এত বড়!আপনার মোরগ আমার গুদটি এর আগে প্রসারিতের চেয়ে আরও প্রসারিত করে! "সে কিছুটা জিগল করে বলল," আপনি জানেন না যে এই সময়টি, আপনি যা চেয়েছিলেন সেটাই ছিল। আপনি আমাকে সর্বদা শৃঙ্গাকার বোধ করেছেন। আপনি আমাদের ডিনার টেবিলে আমার বিপরীতে বসার পর থেকেই আমি আপনাকে সর্বদা চাইতাম। এমনকি সাজাদে ঘরে ঘরেও আমার নিকাররা ভেবে ভিজছিল যে আপনি আমার সাথে কী করতে পারেন। "

আমি চুপ করে রইলাম, সে আমাকে যা বলেছিল তাতে স্তব্ধ হয়ে গেল।

"আমি আপনাকে বলেছিলাম যে সেদিন থেকে আমি আপনার জন্য মরে যাচ্ছিলাম এবং সেদিন আপনি খুব সুন্দর ছিলেন I আমি নরকের মতো alousর্ষা করছিলাম!" আমি হেসেছিলাম.

"আপনি বলতে কত মিষ্টি, কিন্তু আমাকে বলুন আমি এখন নই," তিনি বলেছিলেন।

"না, তুমি এখনও পরী, সেদিনের চেয়েও সুন্দর" আমার হাতগুলি অনুপস্থিত-মূর্খভাবে কাপে পৌঁছেছে এবং তার কামিজের মাধ্যমে তার সম্পূর্ণ স্তনকে সহ্য করে।

"দয়া করে ভাবি, কমপক্ষে আপনার কামিজ টানুন আমাকে যাতে আপনার মাংসটি আমার বিরুদ্ধে মনে হয়।" তিনি কিছুক্ষণ দ্বিধায় পড়ে গেলেন, তারপরে কোনও কথা ছাড়াই তাঁর কামিজের কাঁধের উপর দিয়ে তাঁর স্তনগুলি প্রকাশ করলেন। এখন আমি তার স্তনগুলিকে স্পর্শ করতে, চিমটি দিতে, চুম্বন করতে, চাটতে এবং চুষতে পারতাম এবং তার উষ্ণতা, স্তনের কোমলতা অনুভব করতে পারতাম, তবে এখনও সেগুলি দেখতে পেলাম না। আমি তার উপর ঝুঁকে পড়েছি, তার স্তনগুলি আঁকড়ে ধরেছিলাম, আমার ওপরের হাতে ওজন বয়ে যাচ্ছে feeling আমি তার স্তনবৃন্তগুলিকে আঙ্গুল দিয়েছি, প্রশংসায় তার কঙ্কাল শুনে; যে আমাকে চালিত করেছে। তার জবাব এসেছিল এবং তিনি বাধ্যতামূলকভাবে আমাকে তার বুকের উপরে আমার মাথার সাথে প্রসূতি ফ্যাশনে টানেন এবং আমার মুখটি তার বুকের বিরুদ্ধে চাপান এবং আমি শ্বাস নেওয়ার চেষ্টা করলাম, আমার নাক এবং মুখটি গভীর উপত্যকায় চেপে ধরেছিল তার নরম স্তনের মাঝে .

আমি জানতাম যে সে প্রচণ্ড উত্তেজনায় পৌঁছতে চলেছে। আরও কয়েকটি ট্রাস্টের পরে আমি তাকে দুটি দীর্ঘ স্ট্রোক দিয়েছিলাম, যা আরও বেশি আনন্দ এনেছে। আমি এই অগভীর তখন গভীর কাজটি অবিরত রেখেছি যতক্ষণ না আমি আমার পয়েন্টে পৌঁছে এবং আমার যা কিছু ছিল তার পরে তাকে জোর দেওয়া হয়েছিল। আমি যে মূল্যবান তার জন্য বুক ধরিয়ে দিয়ে ওর গুদটি তার নিজের বাঁড়াতে ভিজে গেল। এক মিনিটের পরে, তিনি আমার শরীরটি খুব শক্ত করে ধরেছিলেন এবং আমার যোনির পেশীগুলি সংকোচনের মাধ্যমে আমার বাড়াটিকে তার গুদের ভিতরে pushedুকিয়ে দিয়েছিলেন। তার শরীরের অনিচ্ছাকৃতভাবে তার গুদের ভিতরে একটি শক্ত ঝাপটায় shivered। তারপরে সে তার পাছা দিয়ে একটি বড় বাউন্স করেছে, তার পিছনে খিলান করেছে এবং এটি একটি গর্জনকারী গর্জনকারী গভীর শোকের পরে অনুসরণ করা হয়েছিল। আমি খুব দ্রুত আমার প্রচণ্ড উত্তেজনা ঘনিয়ে আসার সাথে সাথে আমি তাকে চুমু খেতে নামলাম এবং আমি অনুভব করলাম তার জিভটি আমার মুখের মধ্যে into সে আমার সাথে ক্লাইম্যাক্স করায় আমি তার ভগটিকে আরও শক্ত করে ধরেছিলাম।
আমাদের মিশ্রিত রস ধীরে ধীরে ওর যোনি থেকে আমার মলদ্বার থেকে বের হয়ে আসছে, এবং তাই বিছানার লিনেনকে ভেজা এবং দুর্গন্ধযুক্ত করে তুলছে ..
Like Reply
#8
Google Translato??
Like Reply
#9
Can you please re translate ?
Like Reply
#10
(15-10-2019, 04:07 PM)zaq000 Wrote: Can you please re translate ?

banana banana
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)