Thread Rating:
  • 16 Vote(s) - 3.19 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
এপ্রিল ডিসেম্বর
#1
Big Grin 
অসম বয়সী প্রেম , ঠিক প্রেম নয় কামনা । তাই এর নাম এপ্রিল ডিসেম্বর । যারা এই ধরনের গল্প পছন্দ করেন না তারা দয়া করে এড়িয়ে যান। এই থ্রেডে কয়েকটি  ছোট গল্প থাকবে অসম বয়সী সম্পর্ক নিয়ে । 

যদিও আমার প্রথম গল্প জামাই জব্দ তেমন ভালো সাড়া পায়নি তবুও দ্বিতীয় গল্প লেখায় হাত দিলাম । আশা করি ভালো লাগবে ।


সেলিনা আনটি

টুং টাং কলিং বেল এর শব্দ শুনে দৌরে গিয়ে দরজা খুলে দেখলাম যা ভাবছিলাম তাই আম্মু আর সেলিনা আনটি এসেছে তপু তুই এখনো পড়তে বসিস নি , সন্ধ্যার পর না টিভি দেখা নিষেধ এসেই শুরু হয়ে গেলো আম্মু , কি করে জানি বুঝে ফেলে আম্মু , আমি সত্য সত্য টিভি দেখছিলাম তবে এখন তো আমি আর স্কুল এ পড়ি না কলেজ এ উঠেছি এখন কি নিয়ম মেনে সন্ধ্যা বেলায় পড়তে বসা যায় এই কথা আম্মু কে কে বোঝাবে

 
এসেই শুরু করে দিলি ছেলেটার সাথে , তুই পাড়িস ও বটে নাহ একদম একা নই আমি সেলিনা আনটি আছে আমার পাশে আমি হেঁসে বললাম দেখতো আনটি এখন কি আমি স্কুল এ পড়ি যে প্রতি সন্ধায় আমায় পড়তে বসতে হবে  আমি এখন বড় হয়েছি না
 
তুই লাই দিয়ে দিয়ে ওকে মাথায় তুলেছিস , আম্মু এবার আনটি কে নিয়ে পড়লো দুজনেই ধপ করে গিয়ে সোফায় বসলো আঁচল দিয়ে নিজের মুখে বাতাস করতে করতে আম্মু আমাকে বলল যা তো এক গেলাস জল নিয়ে আয় গেলাস ভর্তি জল এনে আম্মু কে দিতেই আম্মু ঢক ঢক করে গিলে গেলাসটা আমার দিকে বাড়িয়ে দিলো আমি সেটা নিয়ে সেলিনা আনটি কে জিজ্ঞাস করলাম জল খাবে নাকি নারে আমি জল খাবো না আমি গেলাসটা রেখে সোফায় বসে আম্মু আর আনটির দিকে তাকিয়ে বললাম তা আজ কি শপিং করলে যে দুজনেই হাঁপিয়ে উঠেছ কই দেখাও তো আম্মু আর আনটির সাথে আমার খুব ফ্রি সম্পর্ক বিশেষ করে সেলিনা আনটির সাথে
 
যা এখান থেকে , কি মেয়েদের মতো স্বভাব আম্মু খেঁকিয়ে উঠলো । শপিং দেখতে চাওয়ায় আম্মুর এমন ক্ষেপে ওঠা দেখে আমি তো অবাক এর আগে কত দেখেছি । আম্মু আর আনটিই ইচ্ছে করে দেখাত আমাকে । তাই এক রকম অভ্যাস এর বসে বলে ফেলেছিলাম । আমি অবাক হয়ে আনটির দিকে তাকালাম দেখি আনটি মুচকি মুচকি হাসছে ।
 
দেখা না দেখা , কি শপিং করলি দেখাবি না ছেলেকে  আনটি এবার জোরে জোরে হাসতে হাসতে আম্মু কে বলতে লাগলো । দেখলাম আম্মু এবার ভীষণ বিরক্ত হচ্ছে , কয়েকবার আনটি কে ধমক ও দিলো সেলিনা বাড়াবাড়ি হয়ে যাচ্ছে কিন্তু ।
 
শেষে নিজের বান্ধবির সাথে না পেরে আমার উপর ঝাল ঝারল , সব সময় আম্মু এমন করে আব্বু বা অন্য কারো সাথে না পারলে আমার উপর এসে রাগ ঝেড়ে যায় । তুই এখনো গেলি না এখান থেকে যা পড়তে বস। এর পর দুই একটা চড় ও পড়তে পারে তাই আমি আর থাকলাম না উঠে চলে গেলাম ।
 
দুই বান্ধবিতে হাসা হাসি শুরু হয়ে গেছে আমি চলে আসতেই । তুই না সেলিনা জীবনে আর মানুষ হলি না , আম্মুর কে বলতে শুনলাম চাপা হাসি আম্মুর গলায় । কেন দেখিয়ে দিতি দেখালে কি হতো দোকানের ছোকরা টাও তো ওর সমান ই ছিলো সেলিনা আনটি কে বলতে শুনলাম তারপর আবার দুইজনের খিলখিল হাসি ।
 
ব্যাপারটা আমার কাছে রহস্যময় ঠেকল তাই মাই পড়ার টেবিল থকে উঠে দরজার পাশে এসে দাঁড়ালাম।
হ্যাঁ সেই জন্যই তো বলেছিলাম অন্য দোকানে চল , তুই তো রাজিই হলি না আম্মু সেলিনা আনটিকে বলল ।
আরে ওই দোকান ছাড়া অন্য দোকানে ভালো কিছু পাওয়া যায় না আর ছেলে সেলস ম্যান হলে সমস্যা কি আমি তো সব সময় ওদের অখান থেকেই কিনি , ছোকরার পছন্দ ভালো খাসা সব জিনিস বের করে দেয় । সেলিনা আনটি হাসতে হাসতে বলল ।
 
তর তো লজ্জা নেই তাই , আমার তো লজ্জা আছে আর এখন ছেলের সামনে কি দেখাতে বলছিস , আমি ছেলেকে বের করে দেখাবো নে দেখ বাবা তর মা বিয়ে বার্ষিকী উপলক্ষে এই বেবি ডল  কিনে এনেছে ।
 
আমি একটু লজ্জা পেয়ে গেলাম তারা তারি সেখান থেকে চলে গেলাম । একটু পড়েই সেলিনা আনটি আমার রুমে এলো । আমি যানতাম যে আসবে কারন আম্মু এখন রান্না ঘরে যাবে তাই সেলিনা আনটি এখন একা । আর যেদিন সেলিনা আনটি সন্ধায় আমাদের বাড়ি আসে রাতে খেয়ে যায় । আর এই সময় টা আমি খুব এঞ্জয় করি সেলিনা আনটির সাথে কথা বলতে ওনার সাথে একা সময় কাটাতে আমার খুব ভালো লাগে । তার অবশ্য বিশেষ কারন আছে । সেলিনা আনটি দেখতে ভীষণ সুন্দর , বাঙালী মেয়েদের চেয়ে বেশ লম্বা ৪১ বছর বয়সেও শরীর এর গাথুনি হেব্বি , আর পোঁদ আর দুধ এর কথা কি বলবো । আর পেটি উফ একেবারে থল থলে আবার বিশাল ভুরিও নেই প্রাফেক্ট মিলফ পেটি যাকে বলে । আর ওনার চলা ফেরাও অনেক ফ্রি , আজ তো স্লিভ লেস পড়ে এসেছে , বগল দেখা যাবে মজা করে , আনটির বগল টা খুব সুন্দর সব সময় কামানো থাকে । যখন থেকে সেক্স সম্পর্কে ধারণা হয়েছে তখন থেকেই সেলিনা আনটি আমার ফান্টাসি জগত এর রানী । এই পর্যন্ত আমার যত ফেদা বের হয়েছে তার আশি ভাগ সেলিনা আনটির নামে । বাকি বিশ ভাগ নানা পর্ণ স্টার আর সিনেমার নাইকাদের নামে । সেলিনা আনটিকে আমি অবশ্য এই পর্যন্ত উলঙ্গ দেখিনি কোনদিন তবে নানা সময় অর্ধ উলঙ্গ দেখেছি তখনআনটি আমাকে বাচ্চা মনে করতো ।
 
আমার পড়ার টেবিলের সামনের চেয়ারটা টেনে বসতে বসতে বলল কিরে কি পরছিস দেখি , আমার বইটা টেনে নিয়ে বলল ও বায়োলজি হুম এই উচ্চ মাধমিক এর বায়োলজি বইতে তো সব ডিটেল বর্ণনা আছে ? সেলিনা আনটি হেঁসে হেঁসে বলল ।
 
আনটির শাড়ির আঁচল টা এমন ভাবে দেয়া যে ওনার এক পাশের মাই বেরিয়ে আছে , আর বগল কাটা ব্লাউজ এর কারনে একটু মাই এর মাংস ফুলে বেরিয়ে আছে  বগল এর কাছটায় মনে হয় টাইট ব্রা পড়ার কারনে । আমি সেদিকে তাকিয়ে থাকলাম কোন উত্তর দিলাম না ।
 
আনটি বই সরিয়ে আমার দিকে তাকাতেই আমি চোখ সরিয়ে নিলাম দেখলাম যে আনটি মুচকি হাসলো , এই তপু তর গার্ল ফ্রেন্ড নাই রে । আনটি বইটি রেখে জিজ্ঞাস করলো ।
 
না এখনো নাই আমি একটা দীর্ঘ শ্বাস ফেলে বললাম । চোখ আমার আবারো আনটির মাই এর উপর উফ কি সুন্দর গোল গোল আর টাইট ।
 
সে কি রে রিফাত এই পর্যন্ত তিন টি গার্ল ফ্রেন্ড চেঞ্জ করে ফেলেছে , আর তুই একটি ও পটাতে পারলি না হাঁদারাম ।
 
রিফাত হচ্ছে আনটির ছেলে , আমার চেয়ে এক বছরের বড় । তবে আনটির সাথে থাকে না , অনেক ছোট বেলা থেকে ওর বাবার সাথে থাকে আমেরিকায় । এসেছিলো একবার । প্রায় দুই মাস ছিলো ভীষণ একগুয়ে আর জেদি কেমন জেনো অদ্ভুত একটা ছেলে । আমার চেয়ে এক বছরের বড় হলেও অনেক বয়স্ক দের মতো আচরন ।
 
এই সেদিন ওর তিন নাম্বার গার্ল ফ্রেন্ড এর সাথে পরিচয় করিয়ে দিলো , যা মিষ্টি দেখতে মেয়েটা আমি বললাম বিয়ে করে ফেল । তোর নাই কেন বল ।
 
আমি হেঁসে বললাম আমার যে তোমাকে পছন্দ । আসলে খেলার ছল সত্য কথাটি বলে ফেললাম ।
 
আনটি একটা খাতা মুরিয়ে আমার মাথায় বাড়ি মারল , ফাজিল কোথাকার । আমার সাথে প্রেম করা এতো সহজ না বুঝছিস ।
 
কেন তোমার বয় ফ্রেন্ড আজিজ সাহেব এর চেয়ে আমি লক্ষ গুন ভালো এই বলে আমি আমার জিম করা বাইসেপ দেখিয়ে দিলাম ।
 
আনটি হাসতে হাসতে বলল বডি থাকলে কি হবে তোর তো এখনো নাক টিপলে দুধ পড়ে । আর ওই আজিজ ব্যাটা ভেগেছে ব্যাটার বউ আছে ।
 
এবার আমার হাসির পালা , হাসতে হাসতে গরিয়ে পড়লাম আমি , তাহলে তো তোমার ভাগ্যে আমি ছাড়া আর কেউ নেই ।
 
এই তোরা হাসা হাসি করছিস কেন , সেলিনা তুই টিভি দেখ তপুর পড়ায় ডিস্টার্ব করিস না । আম্মু রান্না ঘর থেকে চেচিয়ে বলল ।
 
আনটি ও চেচিয়ে উত্তর দিলো তর ছেলে একদিনে ডাক্তার হয়ে যাবে না তুই রান্না কর ।
 
এমন সময় কলিং বেল বাজলো এর মানে আব্বু এসেছে , সেলিনা আনটি উঠে গেলো দরজা খোলার জন্য যাওয়ার সময় আনটির দুলতে থাকা পোঁদ এর দিকে তাকিয়ে রইলাম , পেন্টের ভেতর আমার বাড়া ফুলে কলা গাছ হয়ে আছে ।
আনটি জেনো বুঝতে পারলো আমি কথায় তাকিয়ে আছি , ঘুরে আমার দিকে তাকাতেই আমি চোখ সরিয়ে নিলাম । আনটি হেঁসে বলল ঠিক মতো পর শয়তান এদিক সেদিক না তাকিয়ে । তারপর বিশাল পোঁদ দুলিয়ে চলে গেলো আমার কাছে মনে হলো আনটি জেনো একটু বেশি করেই পোঁদ টি নারালো । আচ্ছা আমি যে সুযোগ পেলেই আনটির মাই পোঁদ পেট দেখি এটা কি আনটি বোঝে ?
 
আরে আমার আধি গিন্নি যে আজ এখানে , আঃ অফিস থেকে ফিরে এমন মুখ দেখলে মনটা ভালো হয়ে যায় । আব্বুর গলা শুনতে পেলাম ।
 
ইস সখ কত আধি গিন্নি , একজন কে আগে সামলান তারপর দেখা যাবে । আনটি হেঁসে হেঁসে বলল ।
 
মনে হয় আম্মু ও রান্না ঘর থেকে চলে এসেছে , এই যে গিন্নি ওয়ালা , আপনার আসল গিন্নি কিন্তু রয়েছে এখানে তাই সাবধান হয়ে যান ।
 
এখন শুরু হবে তিনজনের আড্ডা , এই আড্ডায় আমার যাওয়ার অনুমুতি নেই । যখন আম্মু আর আনটি একা থাকে আমি ওদের সাথে যোগ দেই , কিন্তু যখন আব্বু চলে আসে তখন সেটা বড়দের আড্ডায় রূপান্তরিত হয়। আব্বু আর আনটি দুজন দুজন এর সাথে ভীষণ দুষ্টামি করে । তবে আমার আব্বুর চরিত্র ভালো সুধু মুখেই যা বলার বলে । কারন সেলিনা আনটির উপর আমার করা নজর , আব্বু কে কোনদিন এমন কিছু করতে দেখিনি যা থেকে সন্দেহ উতপাদন হতে পারে । আর সেলিনা আনটিও নিজের বান্ধবির বর এর সাথে নিশ্চয়ই এমন কিছু করবে না । হঠাত আমার মনে হলো তাহলে বান্ধবির ছেলের সাথে কি করবে ? না করলে যে আমি শেষ । কারন আমার আজিবন এর স্বপ্ন একবার হলেও আনটি কে একবারের জন্য হলেও চোদা ।
 
চলবে
[+] 1 user Likes বিচ্ছু's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
oowww...this one would be better......soooo erotic story......  What did his Mother bought...??.. his mother has any affair too..???  ..make his mother has affair like Selina aunty....... make it more erotic one...
[+] 1 user Likes Faysal1's post
Like Reply
#3
জামাই জব্দ তো আগুন গল্প ছিল। সাড়া পান নি কে বলল?
Like Reply
#4
waiting for update
Like Reply
#5
হৈচৈ পড়ে যাওয়ার মত শুরু,,,,,,সুস্বাগতম দাদা,,,
Like Reply
#6
দাদারে জামাই জব্দ গল্পটি শেষ করবেন তো ....?
Like Reply
#7
দাদা, হিজাব নিয়ে ইংরেজি বেশ কিছু স্টোরি পাওয়া গেলেও মন বাংলা কোন সেক্স স্টোরি পাওয়া যায়না। দয়াকরে সামবমিসিভ একটা গল্প আমাদের উপহার দিন যেখানে ধর্মভীরু ভদ্র হিজাবী বৌ কোন এক * র সাথে চোদাচুদি করবে। ধন্যবাদ দাদা
Like Reply
#8
ওহ দাদা দারুন দারুন , বয়স্ক মাগি আর জোয়ান ষাঁড় উফ এবার জমবে মজা । জামাই জব্দ তে আপডেট কবে আসছে ।
Like Reply
#9
valo laglo
Like Reply
#10
I am loving it. It can be a great erotic love story. Will look for updates. Incidentally I am enjoying your earlier story too.
Like Reply
#11
সবাই কে ধন্যবাদ কমেন্ট কয়ারার জন্য । এ

ফায়সাল দা প্রশ্ন করেছেন তপুর মা কি কিনেছে? উত্তর দেয়া আছে গল্পেই তবুও দাদাকে বলছি আবার তপুর মা বেবি ডল কিনেছেন নিজের বিবাহ বার্ষিকী তে স্বামীর কে খুশি করার জন্য । 

মিষ্টি ছেলে আপনি কিন্তু জামাই জব্দ থ্রেডে একটি ছোট্ট করেও মিষ্টি কমেন্ট করেননি , banghead banghead

ম্যাড হর্স দা বেসিদিন অপেক্ষা করতে হবে না আপডেট এর জন্য । 

কুনাল দা মনটা খুশি করে দিলেন happy happy happy 

গুপ্তচর দা অবশ্যই অবশ্যই আজকে রাতে একবার ঢু মেরে দেখতে পারেন । তবে গভীর রাতে ।

msd  দা খুবই দুঃখিত আমি আসলে ওত বড় লেখক নই 

গাং বাং দা মজা হব্বে

Chndnds  ধন্যবাদ


hank দা অশেষ ধন্যবাদ
Like Reply
#12
এখন এপ্রিল নয় । নয় ডিসেম্বর-ও । - তবু , বেশ মানিয়ে গেছে এই বেবি-অক্টোবরেও । - না না 'বেবি ডল' নয়  -  বলছি এই গল্পটির কথা ।  সালাম ।
Like Reply
#13
(03-10-2019, 03:49 PM)sairaali111 Wrote:
এখন এপ্রিল নয় । নয় ডিসেম্বর-ও । - তবু , বেশ মানিয়ে গেছে এই বেবি-অক্টোবরেও । - না না 'বেবি ডল' নয়  -  বলছি এই গল্পটির কথা ।  সালাম ।

অশেষ ধন্যবাদ আপনাকে ।
Like Reply
#14
কবে পাচ্ছি next updat?
Like Reply
#15
ভাল শুরু। চালিয়ে যান।
Like Reply
#16
nice start bro.... bhalo hoise..... plz post more soon
Like Reply
#17
o dada kobe update hobe .
Like Reply
#18
এইসব ফালতু লেখকের জন্যই এই সাইট গুলো জনপ্রিয়তা হারিয়ে ফেলে,,৩দিনেও একটা আপডেট দিতে পারেনা,,অন্য লেখা চুরি করে লিখলে এমনই হয়,,,
Like Reply
#19
(05-10-2019, 08:51 PM)Sabrina01 Wrote: এইসব ফালতু লেখকের জন্যই এই সাইট গুলো জনপ্রিয়তা হারিয়ে ফেলে,,৩দিনেও একটা আপডেট দিতে পারেনা,,অন্য লেখা চুরি করে লিখলে এমনই হয়,,,

দিদি নাকি দিদি বেশে দাদা ? যাই হন না কেন , কার লেখা চুরি করেছি একটু সবিস্তারে জানিয়ে যাবেন । আর লেখা যদি এতই ফালতু হয়ে থাকে তবে আপডেট দিলেই কি না দিলেই কি ? আর একটি ফালতু গল্পের জন্য আপনি ই বা এতো তেঁতে উঠলেন কেন গো ? যে নিজের এই প্রায় ২৪ ঘণ্টা  xossipy জিবনের মৌন ব্রত ভেঙ্গে কমেন্ট করে বসলেন ।  
Like Reply
#20
Prachur perverted minded Loke bharti hoye geche dunia. Tai sumissive golpo chaiche sabai.
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)