Thread Rating:
  • 5 Vote(s) - 2.2 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
যুগল সঙ্গম(একটি বাস্তব যৌন অভিজ্ঞতার গল্প)
#1
আমার সংসার জীবন বিদেশের মাটিতে শুরু হল। পূর্ব ইউরোপের এই দেশটা ছবির মতো সুন্দর। এখনাকার মানুষজন বেশ আন্তরিক তবে ভাষার কারনে ওদের সাথে গভীরভাবে মেশা বেশ কঠিন। আমার জগৎ বলতে স্বামী আর আড়াই তলা ভিলা বাড়ি। শহর থেকে একটু বাইরে হলেও পাশের নয়নাভিরাম লেক, পাহাড়ি বন বাদাড় এই এলাকাকে বেশ আকর্ষণীয় করে তুলেছে। আমি আস্তে আস্তে নিজেকে খাপ খাইয়ে নিতে শুরু করলাম। সমস্যা ছিল সময় কাটতে চাইত না একদম। সারাদিন রান্না বান্না, ঘর গোছানো করে আর কত সময় কাটে। গ্রীষ্ম কাল বলে বাইরে হাঁটতে যেতাম, যদিও একা একা বেশি দূর যাবার সাহস হতো না।  

বিকেলে আমার স্বামী ফিরে এলে ফুড়ুৎ করে সময় চলে যেত। প্রথম কয়েক সপ্তাহ অফিস থেকে ফিরে ওর প্রথম কাজ ছিল আমাকে নিয়ে খেলা। লোকটার কি প্রবল কাম লিপ্সা। আমি একদিন জিজ্ঞেস করে ফেললাম সারাদিন কাজ করে কি ভাবে ও এতো সুন্দর করে আমাকে চুদে, তাও এতো সময় নিয়ে। ও হেসে বলে, আমি নাকি ওর চার্জার । আমার দেহের কামুক স্পর্শে ওর শক্তি ফিরে আসে। এসব শুনে লোকটাকে আরও ভালোবাসি, ওকে খুশি করতে নিজে আরও কাম কলা শিখি। আমার জন্য কত দামি দামি অন্তর্বাস যে ও কিনে রেখেছে। দেহের পরিচর্যার জন্য কত কি আয়োজন। সঙ্গমের জন্য আরও কত কি! ফ্লেভার দেয়া কনডম, মাসাজের তেল কি নেই সেখানে। 

আমার মাঝে মধ্যে বেশ ভয় করতো। আমার প্রতি এই অতি আগ্রহ হঠাৎ করে ফুরিয়ে না গেলেই হয়। একদিন জিজ্ঞেস করে বসলাম সেটা। লোকটা কোন উচ্ছ্বাস না দেখিয়ে বলে, সেটা সম্ভব এবং হবেই কোন একদিন। যদি না সম্পর্কে আমরা নতুনত্ব না আনি। আমি ঠিক বুঝি না ওর কথা। ও আমাকে অভয় দেয়। বলে আমি যেন এসব নিয়ে চিন্তা না করি। ওর প্রতি যেন বিশ্বাস রাখি। দিন গড়াতে থাকে। আমাদের মধ্যে যৌনতা একটু কমে এর মধ্যে। সেটা অবশ্য ওর কাজের চাপে সেটা অনুমান করি। বাসায় ফিরে দেরি করে। লেখালেখি করে প্রচুর। আমাকে মাঝে মধ্যে কাছে টেনে আদর করে কিন্তু যৌন মিলন হয় না। 

আমার স্বামী জানে ওর মতো আমার যৌন ক্ষুধাও প্রবল। বেশ কিছুদিন ওর লিঙ্গ না পেয়ে আমার যোনিতে বান ডাকে। একদিন অফিস থেকে ফিরে কয়েকটা বক্স নিয়ে। আমার জন্য উপহার। জীবনে প্রথমবার ডিল্ডো বা কৃত্রিম লিঙ্গ দেখলাম সামনা সামনি। একটা না তাও দুটো। একটা লাল মুন্ডি ওয়ালা শ্বেতাঙ্গ লিঙ্গ, ৮ ইঞ্চি মাপের, বেশ মোটা। আরেকটি ঠিক লিঙ্গ না, তবে সেটা নাকি ভাইব্রেট করে ভগ্নাংকুরকে উত্তেজিত করে। প্রয়োজনে ওটা যোনিতেও ঢুকানো যাবে। হঠাৎ করে দুদিনের জন্য অন্য দেশে যেতে হবে বলে আমার জন্য ওর এই উপহার।  
 
ওর অবর্তমানে পরদিন আমার নতুন খেলনা নিয়ে পরিক্ষা শুরু করে দেই। ভাইব্রেটর যোনিতে কিছুক্ষন রাখতেই ভগ্নাংকুর শক্ত হয়ে ফুলে উঠে। আমার যোনি ভিজে চপচপ করছে তখন। শ্বেতাঙ্গ লিঙ্গটা যোনিতে বেশ কসরত করে ঢুকাতে হয়। কিন্তু বেশ মজা লাগে আমার ওটা ঢুকিয়ে। এক হাতে নিজের যোনিতে ঠাপ দেয়া সহজ না। কিন্তু কাজ চলে। একটা সময় আমার মনে হয় ওই লিঙ্গটা যার আদলে তৈরি সেই লোকটা আমাকে চুদছে। রক্ত প্রবাহ দ্রুত হয় আমার ভেতরে। আমার মন চায় সাদা লোকটা আমাকে আরও জোরে জোরে চুদুক ওর লিঙ্গ দিয়ে। নিজেই লিঙ্গ গভীরে ঢুকিয়ে দ্রুত ঠাপ তৈরি করে নেই। একটা সময় জল খসে আমার। 
 
সেই রাতে ফোনে কথা বলার সময় আমার স্বামীকে ডিল্ডো ব্যবহারের কথা বলি। ও শুনে খুব খুশি হয়। ওকে বলব না চিন্তা করেও বলে ফেলি শ্বেতাঙ্গ লোকটাকে কল্পনার কথা। আমাকে অবাক করে ও হেসে উঠে। বলে আরে পাগলী সেজন্যই তো অমন লিঙ্গ এনেছি তোমার জন্য। বাদামী বা তামাটে হলে আমার ধোন তো আছেই। ওর কথাতে একটু সাহস পেয়েই যেন বলি যে লোকটাকে চিন্তা করে আমার ভাল লেগেছে। ও অবাক হয় না একটুও। বলে যে ও জানত এমন হবে। আমরা সবাই নাকি সম্পর্কের বাইরে যৌনতা করতে চাই কিন্তু সুযোগ বা সাহসের অভাবে সেটা পারিনা। ও আমাকে প্রশ্ন করে, আমি কি অন্যদের থেকে আলাদা যৌন জীবন চাই কিনা। আমি একটু চুপ থেকে বলি, আমার আদিমতা ভাল লাগে। আমার স্বামী বলে ও জানে আমার মনের কথা। ওর জন্য আমি পৃথিবীর সেরা সঙ্গী। কারন ওর নিজের ও যৌনতা নিয়ে আদিমতা আছে। কথার শেষে বলে, সত্যিকার শ্বেতাঙ্গ লিঙ্গ গুলো দেখতে দারুন। তুমি অনেক মজা পাবে ওদের ধোন ঢুকিয়ে। 
 
কথাটার মানে বুঝতে আরও অপেক্ষা করতে হল কিছুদিন। এর মধ্যে আমাদের যৌন জীবন বেশ রসালো ভাবে চলছে। একদিন আমাকে খুব করে চুদল বিকেলে। তারপর আমার নগ্ন দেহ আদর করতে করতে বলল যে আগামী উইক এন্ডে আমরা শহরের এক হোটেলে রাত কাটাবো। আমাদের সঙ্গে অন্য এক যুগল দেখা করবে। আমি ওকে খুলে বলতে বলি। ও হেয়ালি করে। শুধু বলে, খুব কামুক অন্তর্বাস আর আবেদনময়ি হয়ে যেতে হবে। আমি সত্যি সত্যি বুঝতে পারি না। তবুও পরের শনিবার দ্যা ভিঞ্চি হোটেলে ডিনারের সাজে যাই দুজনে। হোটেলের রুমে ঢুকে সত্যি একটু অবাক হই। আমার স্বামী ওদের সাথে আমার পরিচয় করিয়ে দেয়। ওরা খুব ইয়ং যুগল। ২০/২২ বছর হবে হয়তো। আমি আমার স্বামীর দিকে প্রশ্ন বোধক দৃষ্টিতে তাকাই। সে বলে ওয়াইন খাও আস্তে আস্তে। দেখবে সব বুঝে যাবে। 
 
আমি এদেশে এসে শুধু ওয়াইন আর শ্যাম্পেন খেয়েছি। ভালই লাগে একটু নেশার ঘোর। আমাকে এখনো ইংরেজি বলতে চিন্তা করতে হয়। তবে লেখা, পড়া,  শোনা এখন বেশ ভাল। ওরা দুজনেই আমার স্বামীর সাথে লোকাল ভাষায় কথা বলে চলেছে। ছেলেটা বারবার আমাকে দেখছে। আমার একটু অস্বস্তি লাগছিল বটে। মেয়েটা ও দেখলাম বেশ সুন্দর করে সেজে এসেছে। বেশ সুন্দরী মেয়েটা। আমার এক পেগ শেষ হতে বাকি তিন জন তৃতীয় পেগ শুরু করে দিয়েছে। আমার মনে হল ওরা আমাকে রেখেই বেশ অন্তরঙ্গ হয়ে উঠেছে। বেশ হাসাহাসি করছে। আমি ওদেরকে জিজ্ঞেস করলাম, কি ব্যাপার? মেয়েটা হেসে ইংরেজিতে উত্তর দেয়, ছেলেরা দুজনেই বলছে তুমি খুব সেক্সি। আমি ওকে বলি যে ও অনেক সুন্দর এবং সেক্সি। মেয়েটা বলে, সেটা তোমার পুরুষ ও বলেছে। 
 
ওদের এই আড্ডায় সামিল হয়ে আমার দ্বিতীয় পেগ যখন অর্ধেক তখন আমরা সকলে কিং সাইজের বিছানায়। জানিনা কে আমাকে প্রায় বিবসনা করল, তবে ব্রা প্যান্টিতে হাঁফ ছেড়ে বাচলাম যেন। আঁটসাঁট ডিনার ড্রেসে আর কত থাকা যায়। আমার স্বামী আমার অন্তর্বাস খুলে নিতেই খেয়াল করলাম মেয়েটাও সম্পূর্ণ বিবশ্র। খুব সুন্দর স্তন মেয়েটার। ফোলা এরোলা তে মিশে আছে বোঁটা। আমার স্বামী যখন আমার যোনি চাটছে ছেলেটা আমার স্তন চাপল। আরেক পুরুষের ছোঁয়ায় কাম স্রোত বইল আমার শরীরে। ছেলেটা আমার স্বামীকে বলল ওর বান্ধবির যোনির স্বাদ নিতে। একটু পরেই উজ্জ্বল বাদামী কেশে ঢাকা যোনিতে মুখ ডুবালো লোকটা। আর ছেলেটা আমার উপরে উঠে  ঠোঁট চুষে বাকি দেহে চুমু দিয়ে ধীরে ধীরে নামলো নিচে। বেশ কায়দা করে জিহ্বা দিয়ে যোনি দেশ চেটে দিলো। মেয়েটা আমার স্তন চাপল কয়েকবার। আমিও ওর সুন্দর স্তন চাপলাম। মেয়েদের স্তন চাপতে এতো মজা কে জানত। নিজেরটা চাপলে তো এত ভাল লাগে না। 
 
দুই পুরুষ একযোগে বিবস্র হল। আমার স্বামীর কথা মিথ্যে নয়। ছেলেটার লিঙ্গ ওই ডিল্ডোর চেয়ে ছোট না একটুও। অবাক হলাম ওর খৎনা করা দেখে। ছেলেটা যখন লাল মুন্ডি সমেত লিঙ্গটা মুখের কাছে আনল, নিজেকে সামলাতে পারলাম না। প্রথমবারের মতো লিঙ্গ মুখে পুরলাম। পর্ণ ছবিতে দেখে যা শিখেছি সেভাবে ওর মুন্ডি সহ লিঙ্গ চেটে, চুষে ভিজিয়ে দিলাম। ছেলেটার লিঙ্গের রসের স্বাদ পাচ্ছিলাম, আগে যেটা ঘেন্না করতো সেটার নোনতা স্বাদ খারাপ লাগলো না। আমার স্বামী মেয়েটাকে বলল ও তোমার সঙ্গীর ধোন পছন্দ করেছে। কারন ও কখনো চাটে না ওটা।  
 
ওদিকে মেয়েটা আমার স্বামীর লিঙ্গ যোনিতে পুরে নিল। পকপক করে চুদে যাচ্ছে লোকটা। মেয়েটার নরম দুধ জোড়া লাফাচ্ছে।  ছেলেটার লিঙ্গ সম্পূর্ণ উত্থিত। ফুলে উঠা নিলচে রগ দেখা যাচ্ছে লিঙ্গতে। দেশি যোনিতে অমন লিঙ্গ এক লহমায় ঢুকল না। ছেলেটা চেপে চেপে ঢুকিয়ে ঠাপানো শুরু করল। এখানকার দুই পুরুষের লিঙ্গের আকার প্রায় একি রকমের। সেদিক থেকে পার্থক্য খুব যে একটা তা নয়। তবে শক্ত শ্বেতাঙ্গ লিঙ্গ আমার যোনিতে ঢুকছে সেটা মানসিকভাবে চরম উত্তেজনাকর। আরও ভাল লাগছে আমার স্বামী ওই মেয়েটাকে কি সুন্দর করে চুদছে। ওই লোকটা আমার স্বামী, কি সুপুরুষ লোকটা আমাকে প্রতিদিন চুদে, যার চুদা খেয়ে ওই মেয়েটা কি উহ আহ ই না করছে। গর্বে ভরে যাচ্ছে মন।  
 
আমরা একটু পরেই সঙ্গী বদলালাম। স্বামী আমাকে কোলে বসিয়ে যোনির গভীরে লিঙ্গ চালিয়ে দিলো। আমার কানের লতিকা চুষে আমাকে আরও তুঙ্গে তুলে দিয়ে বলল, ছেলেটা তোমাকে ভাল করেই চুদছে না? তোমাকে কেউ চুদছে দেখে এতো শান্তি পাব ভাবিনি। ওকে বুঝিয়ে দাও তুমি কেমন কাম দেবী। আমি এবার ওর কানে ফিসফিস করে বললাম, আচ্ছা ঠিক আছে। তুমি মেয়েটাকে যে চুদা দিয়েছ, ও তো পাগল হয়ে যাবে। আমার কামদেব। স্বামী বলল, ওকে চুদে শান্তি পাচ্ছি। তোমার চুদা খাবার সুখ দেখব আর ওকে চুদে ফাটিয়ে দেব।  
 
শ্বেতাঙ্গ ছেলেটা ফিরে আসতেই ওর লিঙ্গের উপর বসে মাজা দুলিয়ে ঠাপ বানাতে লাগলাম। ছেলেটা আমার পাছা খাবলে ধরে সবটা পুরে দিতে চাইল যেন। ওর এক আঙ্গুল আমার পায়ু দ্বারে ঘসে মজা আরও তীব্র করল। আমার ভেতর থেকে কামার্ত গোঙানি বেরুচ্ছে তখন। আমার স্বামী মেয়েটাকে কুকুরি বানিয়ে খেলছে। ওর তামাটে লিঙ্গ লাল যোনিতে মিলিয়ে যাচ্ছে কি তীব্র গতিতে। মেয়েটার স্তন নিতম্বে ঢেউ উঠেছে যেন। প্রায় এক সময়ে আমাদের দুই মেয়ের জল খসে গেল। 

আমার জল খসে গেলে খুব বেশিক্ষন আর চুদতে ভাল লাগে না। আমার বরদেব সেটা জানলেও এই পর পুরুষ তো আর সেটা জানে না। সে আমাকে ইচ্ছা মতো তীব্র গতিতে চুদে চলল। ছেলেটা আমার স্তনে বীর্য ঢালতে চাইলে আমি রাজি হলাম না। অগত্যা সে আরও ১০ মিনিট আমাকে নানাভাবে চুদে আমার যোনিতে ট্যাঙ্ক খালি করল। সেদিন একটা ব্যাপার খেয়াল করলাম, জল খসে যাবার পর যে খারাপ লাগাটা কাজ করে সেটা চুদা খেতে খেতে আবার ভাল হয়ে গেল। এমনকি আমার যোনি পিচ্ছিল হতে শুরু করেছিল আবার। এই ব্যাপারটা জানলে বরদেব কি যে খুশি হবে। ও তাহলে আর থামতে চাইবে না মনে হয়।  

আমার কামদেব শ্বেতাঙ্গ মেয়েটাকে যে ষাঁড়ের মতো করে চুদছে সেটা দেখে আমার একটু সময়ের জন্য হলেও ঈর্ষা জাগল মনে। কই সেতো আমাকে এতো জোরে জোরে করে না। মেয়েটার স্তন, নিতম্ব, যোনি দেশ রক্তিম বর্ণ ধরেছে যেন। পরক্ষনেই সম্বিৎ ফিরে পাই। আমার ফ্যান্টাসি ছিল বলেই না আজকের এই যুগল খেলা। সাদা ছেলেটার লিঙ্গের স্বাদ আমার কি কম ভাল লেগেছে। মনে তৃপ্তি নিয়ে বরের দিকে তাকিয়ে স্মিত হাসি দেই। বো পজিশানে তখন উনি মেয়েটার যোনির গহীনের স্বাদ নিচ্ছেন আর ওর ফর্সা স্তন চটকাচ্ছেন। একটু পরেই বুঝে যাই বরদেব কাম রস ঢালছেন তরুণীর যোনিতে। ওদের অভিব্যক্তিতে মিলনের তৃপ্তি স্পষ্ট। এবার খেলায় হয় শ্বেতাঙ্গ ছেলেটাও আমার মতো করেই ওর বান্ধবিকে ভোগ করা দেখছে আমার পাশে শুয়ে। শুধু পার্থক্য ওর একটা হাত আমার স্তন চাপছে আলতো করে আর অন্য  হাতটা আমার নিতম্বের খাঁজ গলিয়ে যোনি মুখে নরম স্পর্শ দিচ্ছে। নিজেকে সুখি মনে হয় আমার প্রচণ্ড...  
[+] 1 user Likes Nazia Binte Talukder's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
প্রিয় writer শুভেচ্ছা নিবেন । আপনার ছোট কিন্তু অত্তান্ত কাম উত্তেজক গল্পটি পড়ে বেশ ভালো লাগলো । তবে সবচেয়ে বেশি যে জিনিসটা ভালো লেগেছে সেটা হল ইমোসান কন্ট্রোল । বোঝাপড়া । যা এই ধরেনের সম্পর্কে খুব গুরুত্ব পূর্ণ ।
Like Reply
#3
The story has started very well. I love the fact that the feelings get as much importance as description of physical relationship.
Like Reply
#4
Reputation added. Please continue.
_____________________________________________________
Check my hot thread: Bengali Goddesses
party
Like Reply
#5
সুন্দর লিখেছেন। এক নারীর দৃষ্টিভঙ্গি থেকে
Like Reply
#6
nice story, keep it continue
Like Reply
#7
Khub shundor laglo apnar likha ...valo lagche ....r o update er jonno opekkhay thaklam
Like Reply
#8
(03-08-2019, 10:53 AM)radio-kolkata Wrote: সুন্দর লিখেছেন। এক নারীর দৃষ্টিভঙ্গি থেকে
ধন্যবাদ
Like Reply
#9
valo laglo. good starting
Like Reply
#10
Good....bring incest feelings please
Like Reply
#11
(05-08-2019, 04:19 PM)shafiqmd Wrote: Good....bring incest feelings please

No i dont like incest so i cant apply this in my story
Like Reply
#12
(02-08-2019, 06:40 PM)swank.hunk Wrote: The story has started very well. I love the fact that the feelings get as much importance as description of physical relationship.

I am greatful and proud cause of your pravise about my story
Like Reply
#13
Goodb post
Like Reply
#14
খুব ভালো লাগল ।
আরো চাই ।
Like Reply
#15
আশা করি আপনি আরো লিখবেন। নারী অনুভূতি থেকে কাকওল্ড গল্প খুবই কম পাওয়া যায়। আপনি দারুন লিখেছেন। ধন্যবাদ। পরবর্তী লেখার অপেক্ষায়
[+] 1 user Likes msd23's post
Like Reply
#16
Waiting for more story about ur sex life
Like Reply
#17
(16-08-2019, 10:54 AM)msd23 Wrote: আশা করি আপনি আরো লিখবেন। নারী অনুভূতি থেকে কাকওল্ড গল্প খুবই কম পাওয়া যায়। আপনি দারুন লিখেছেন। ধন্যবাদ। পরবর্তী লেখার অপেক্ষায়

thanks,respons na pele likhte icche korena
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)