Thread Rating:
  • 17 Vote(s) - 3.24 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
ফুলের আঘাত সয়না (বড় গল্প)
#1
ফুলের আঘাত সয়না

Writer: দিদার হালিম



আমার জীবনটাই বুঝি এমন। সারাটা জীবনই শুধু ভাঙচুরের খেলাতেই এগিয়ে চললো। মাঝে মাঝে কেনো যেনো, বড় বড় কাটার আঘাতগুলোও খুব সহজে হজম করে ফেলি। অথচ নরোম কোন ফুলের আঘাতও কখনো কখনো খুব সহজে মেনে নিতে পারিনা।


এই বাসনার সাথেও ভাঙ্গচুরের খেলাটা হয়ে গেলো। এটা আমি কি করলাম? এত ভালোবেসে, বাসনার সব বন্ধুদের আপন করে নিলাম! আনন্দে আনন্দে প্রায় একটা মাস কাটিয়ে দিলাম! অথচ, কয়েক মুহুর্ত সময় নিয়ে, আমার সব লেখাগুলো নিজেই ধ্বংস করে দিলাম! মাঝে মাঝে আমি নিজেকেই বুঝিনা। এমন কেনো করি আমি? আমার মনে পরে শৈশবের কথা, কৈশোরের কথা, আর প্রথম তারুণ্যে নুতন করে দেখা সেই কেয়া আপাকে!

আমার বয়স কত হবে? তেরো? এমন একটা বয়সে অন্য ছেলেরা যৌনতার ব্যপারগুলো কতটা বুঝে, কিংবা কতটা অনুভব করে আমার জানা নেই। তবে আমি তার কিছুই বুঝতামনা, এমন কি অনুভবও করতাম না।

সেবার ক্লাশ এইটে পড়ি। গরমের ছুটিতে দশ বারোজন বন্ধু মিলেই, আমাদের এলাকা থেকে খানিকটা দুরে নদীর ধারেই বনভোজনে গিয়েছিলাম। বনভোজনে যখন আমরা অধিকাংশ বন্ধুরাই খড়কুটা, লাকড়ি সংগ্রহ আর রান্না বান্না নিয়ে ব্যস্ত হয়ে পরেছিলাম, তখন আমাদের তিনজন বন্ধু খানিকটা আড়ালে গিয়ে, কি যেনো একটা ম্যাগাজিন পড়ছিলো। প্রথমে পাত্তা দিইনি। কারন, এ ধরনের ম্যগাজিন আমাদের বাসায়ও থাকে, যেটা তৎকালে সাপ্তাহিক রোববার বলতো। আমি কখনো পড়তামনা, তবে কেয়া আপার অনুরোধেই প্রতি সপ্তাহেই হকার সেটা দিয়ে যেতো।

সেদিন অনেক ক্লান্তির পর, বিশ্রামের জন্যেই সেই বন্ধুদের পাশে গিয়ে বসেছিলাম। আমি শখ করেই বললাম, কি পড়ছিস, দেখি তো?

আমার বন্ধুরা ম্যাগাজিনটা লুকিয়ে, আমাকে হেয় করেই বলেছিলো, তুই এসব বুঝবিনা, ছোট ছেলে! যা এখান থেকে!

সত্যিই সত্যিই, আমি তাদের পাশ থেকে না সরা পয্যন্ত, ম্যাগাজিনটা তারা লুকিয়েই রাখলো। আমার মনটা খুব খারাপ হয়ে গেলো। কি এমন ম্যাগাজিন হতে পারে যে, আমাকে দেখে লুকিয়ে রাখতে হয়, আমাকে পড়তে দেয়া যায়না!

এটা ঠিক, আমাদের ক্লাশে, আমি সবচেয়ে কনিষ্ঠ ছাত্রই ছিলাম। তারপরও, মানুষের চোখ দেখে অনেক কিছু বুঝার মতোই একটা বয়স ছিলো। আমার মনে হয়েছিলো, নিশ্চয় তারা নিষিদ্ধ কোন একটা ম্যাগাজিন পড়ছে। তবে, কেমন নিষিদ্ধ, সেটাই শুধু অনুমান করতে পারছিলাম না। তেমনি কিছু নিষিদ্ধ ব্যপারে আগ্রহটাও তৎক্ষনাত নষ্ট হয়ে গেলো। সেদিন বনভোজন থেকে খুব মন খারাপ করেই বাড়ী ফিরে এসেছিলাম।

বনভোজন থেকে বাড়ী ফিরে এসেছিলাম, বিকাল তিনটার দিকে। গরমের দিন ছিলো বলে, অসহ্য গরমই পরেছিলো বোধ হয় সেদিন। বাড়ী ফিরে এসে দেখি বিদ্যুৎও নেই। আর বিদ্যুতের অভাবে, সিলীং ফ্যানটা চলছিলোনা বলে, কেয়া আপার দেহটাও বুঝি তখন খুব ছটফট করছিলো!

আসলে, কেয়া আপার সাথে আমাদের আত্মীয়তার কোন সম্পর্ক নেই। খুব ছোটকাল থেকেই আমাদের বাড়ীতে আছে সে। মাঝে মাঝে নিজ বাড়ীতে গেলেও, দিনে দিনেই ফিরে আসে। অনেকে হয়তো এমন কিছু মেয়েকে বাড়ীর কাজের মেয়েও বলে থাকে। আমি বলিনা। কারন, শৈশবে আমার মায়ের মৃত্যুর পরও, যখন আমার বাবা একটা বিদেশী জাহাজের কাজে পুরোটা বছরই সমুদ্রের বুকে কাটিয়ে দেয়, তখন আমার চাইতে মাত্র দু তিন বছরের বড় এই মেয়েটি, নিজের ব্যক্তিগত সুখ পয্যন্ত বিসর্জন দিয়ে আমার দেখাশুনা করে এসেছে প্রতিটা রাত, প্রতিটা দিন। এই তো সেদিনও তার বাবা মা এসেছিলো, বিয়ের কথাবার্তা বলার জন্যে। অথচ, কেয়া আপা বলেছিলো, অনির এস, এস, সি পরীক্ষাটা শেষ হউক। আর তো মাত্র কটা বছর! তারপরই বিয়ে।

এমন একটি মেয়েকে বাড়ীর কাজের মেয়ে বলার ধৃষ্ঠতা আমার কখনোই নেই।

কেয়া আপা কখনো স্কুলে যায়নি। তবে, আমার বইগুলো সব সময়ই সে নিয়ে নিয়ে পড়তো। মাঝে মাঝে তার মেধা দেখে, আমিও খুব অবাক হতাম। কেনোনা, কোন কোন পড়া সে আমাকেও বুঝিয়ে দিতো। কেয়া আপা দেখতে আহামরি ধরনের কোন সুন্দরী মেয়ে ছিলোনা। তবে চেহারাটা ছিলো খুবই মিষ্টি। গোলগাল চেহারা, গায়ের রং ফর্সাও নয়, আবার কালোও নয়। অনেকে বলে থাকে উজ্জল শ্যাম বর্ন। আবার অনেকে খুব আদুরে ভাষায় বলে থাকে গায়ের রং মিষ্টি। কেয়া আপার গায়ের রংটা ঠিক তেমনি এক ধরনের। এটা ঠিক, কেয়া আপার গায়ের ত্বক খুবই মসৃণ। সবসময় পরিপাটি পোষাকই পরতো। তার চেয়ে বড় কথা, কেয়া আপার দাঁতগুলো ছিলো অসম্ভব চমৎকার। তাকে দেখলে কখনোই কেউ কাজের মেয়ে বলবেনা। জীবিত থাকা কালীন আমার মাও বোধ হয় তাকে কাজের মেয়ে ভাবতো না। নিজের মেয়ের মতোই স্নেহ করতো। আমিও ঠিক নিজ আপন বড় বোনের চোখেই দেখতাম। এমন একটি মমতাময়ী বোনের সুন্দর দাঁতের হাসি দেখে, কখনোই মা হারানোর ব্যথাটা মনে পরতোনা। যার কারনে এখন পয্যন্ত কোন মেয়েকে দেখলে, প্রথমেই আমি তার দাঁতগুলো পয্যবেক্ষন করে থাকি। এবং কেয়া আপার দাঁতের সাথে তুলনামুলক একটা বিচারও করে থাকি।

সেদিন বনভোজন থেকে ফিরে এসে দেখি, কেয়া আপা বসার ঘরের মেঝেতে শুয়ে, একটা তালপাতার পাখা হাতে নিয়ে নিজের গায়ে বাতাস করছে আনমনে, চোখ বন্ধ করে। কেয়া আপা সাধারনত, স্যালোয়ার কামিস পরতো। অথচ দেখলাম, সেদিন তার দেহের উর্ধ্বাংগটা পুরুপুরি নগ্ন। কামিসটা খানিকটা দুরেই মেঝেতে পরে আছে। তবে, নিম্নাঙ্গে স্যালোয়ারটা ঠিকই আছে। কেয়া আপার বয়স বোধ হয় তখন ষোল। পূর্ন বক্ষ তার।

আমি শুধু এক নজরই কেয়া আপার বক্ষটা দেখেছিলাম। আর তাতে করেই আমার দেহে নুতন কিছু পরিবর্তন অনুভব করলাম। অনুভব করলাম, আমার প্যান্টের তলায় যেটি দিয়ে সব সময় মুত্র ত্যাগ ছাড়া অন্য কিছুই করতাম না, সেই শিশ্নটি হঠাৎই চরচরিয়ে উঠে, ঈষৎ কঠিন আকার ধারন করলো। তাৎক্ষনিকভাবে তার কারন, কিছুই বুঝতে পারলাম না। তবে মনে হলো, কেয়া আপার বক্ষের মতো কোন সুন্দর জিনিষ দেখলে বুঝি এমনটিই হয়ে থাকে! এমনটি ভেবে আমি আর দেখার চেষ্টা করলাম না।

কেয়া আপার চোখ দুটো যখন বন্ধই, আমাকে দেখেনি ভেবে, আমি পা টিপে টিপেই নিজের ঘরের দিকে চলে যাচ্ছিলাম। অথচ, টের পেয়ে গিয়ে কেয়া আপা খানিকটা লজ্জা নিয়েই উঠে বসলো। তালপাতার পাখাটা দিয়েই তার ষোল বছরের সুঠাম সুন্দর পুষ্প দুটোকে ঢাকার চেষ্টা করলো। তবে, ঠিক পরক্ষনেই চেহারা থেকে লজ্জাটা সরিয়ে নিয়ে, তার সাদা ঝকঝকে সুন্দর দাতগুলো বেড় করে মিষ্টি হেসে, সহজ গলায় বললো, কি বনভোজন এত তাড়াতাড়ি শেষ হয়ে গেলো?

আসলে, আমি কেনো যেনো তখন কেয়া আপার সামনে অতটা সহজ হতে পারলাম না। কেয়া আপার নগ্ন বক্ষে চমৎকার দুটো পুষ্প দেখে আসলেই আমার মাথার ভেতরটা ভিন্ন রকমে, খারাপ হয়ে গিয়েছিলো। দেহটাও খানিকটা আগুনে পুড়ছে বলেই মনে হলো। আমি মাথা নীচু রেখেই এক কথায় বললাম, হুম।

এই বলে নিজের ঘরেই ছুটে এলাম।

আসলে মেয়েদের বক্ষের ব্যাপারে আমার কোন ধারনাই ছিলোনা। সেই দুপুরে এক পলক কেয়া আপার বক্ষটা যা দেখেছি, তা আমার মাথার ভেতর যেনো স্থায়ী হয়ে উঠলো। মনে হলো, পৃথিবীর সমস্ত সুন্দরই বুঝি এই কেয়া আপার বুকে! কি নিটোল! কি আকৃতি! কি ধরন! কেয়া আপার বক্ষের সেই ফুল দুটো! এমন সুন্দর ফুল পৃথিবীতে আর থাকতে পারে নাকি? আমি আমার মাথার ভেতরে পৃথিবীর সমস্ত ফুলগুলো এনে হাজির করতে থাকলাম। গোলাপ, টগর, জবা, গন্ধরাজ, শাপলা, পদ্ম, আরো কত কি? অথচ, আমি যেনো কেয়া আপার বুকের উপর ফুটে থাকা, পাশাপাশি এক জোড়া ফুলের সাথে কোন ফুলেরই তুলনা করতে পারলাম না। কারন, এক পলকে যা দেখেছি, তাতে স্পষ্ট মনে আছে! কেয়া আপার গায়ের রং এর চাইতেও অধিকতর ফর্সা গোলাকার দুটো ফুল, উপরের দিকটা ঈষৎ চৌকু! যে ফুল দুটোর ঠিক ডগাতেই গাঢ় খয়েরী, ঈষৎ প্রশস্ত বৃন্ত দুটো চোখ মেলেই ছাদের দিকে তাঁকিয়ে ছিলো। আর বৃন্ত দুটোর ঠিক চুড়াতেই ঈষৎ ফোলা ফোলা রেনু দুটো, পৃথিবীর কোন ফুলের রেনুর সাথেই তুলনা করা দুষ্কর। আমার ইচ্ছে হতে থাকলো আরও একবার দেখতে, কেয়া আপার সেই নগ্ন বক্ষ, সেই নাম না জানা চমৎকার এক জোড়া ফুল! না না, একবার নয়, বার বার দেখতে, বার বার দেখতে! প্রতিদিন, প্রতিটা ক্ষণ দেখতে! প্রাণ ভরে ভরে দেখতে! নিজের অজান্তেই আমার ছোট লিঙ্গটা কঠিন হয়েই থাকলো দীর্ঘ একটা সময়।

ক্রমে ক্রমে আমার মাথার ভেতরে কুৎসিত কিছু ভাবনা এসে জমা হতে থাকলো। পড়ার টেবিলে ঝিম মেরে বসে রইলাম খানিকটা ক্ষন। মনে হতে থাকলো, বনভোজনে বন্ধুরা বোধ হয় তেমনি কিছু পার্থিব সুন্দরের কথা লেখা ম্যাগাজিনই পড়ছিলো। যা পড়লে দেহে শুধু শিহরণই তুলে! শিশ্নকে পরিবর্তন করে দেয়। নিজের অবচেতন মনেই, আমিও তেমনি একটা লিখা নিজেই লিখতে শুরু করতে থাকলাম। যেখানে কেয়া আপার বক্ষের সুন্দরকেই শুধু বর্ননা করতে থাকলাম ইনিয়ে বিনিয়ে। সেটাই বুঝি ছিলো আমার জীবনে প্রথম যৌনতামূলক গলপো। যারা অন্য ভাষায় বলে থাকে চটি গলপো। এক পৃষ্ঠার সেই গলপোটা লিখে, আমি লুকিয়ে রেখেছিলাম পুরনো খাতাপত্রেরই একটা মাঝামাঝি জায়গায়। আর সেটাই ছিলো বুঝি আমার বড় একটা ভুল।

আমি সেদিন বাড়ীতে ছিলাম না। পুরনো কাগজপত্র বিক্রি করার জন্যে, প্রয়োজনীয় অপ্রজনীয় খাতাগুলো বাছাই করতে গিয়েই সেই গলপোটা কেয়া আপার হাতে পরে গিয়েছিলো। আর গলপোটা লিখেছিলাম কেয়া আপাকে নিয়ে, কেয়া আপার বক্ষকে নিয়ে, যেখানে সরাসরি কেয়া আপার নামও ব্যবহার করেছিলাম!

সেদিন সন্ধ্যার পর বাড়ী ফিরতেই দেখলাম, কেয়া আপা খুব গম্ভীর চেহারা করে আছে। আমি কোন কিছু না বুঝে, নিজের পড়ার ঘরেই আপন মনে এসে চেয়ারে বসেছিলাম। পেছনে পেছনে কেয়া আপাও আমার ঘরে এলো। আমার চোখের সামনে মেলে ধরলো, সেই এক পাতার কাগজটা, যেখানে কেয়া আপাকে নিয়ে অনেকদিন আগে একটা গলপো লিখেছিলাম। আমার মাথাটা তাৎক্ষনিকভাবে শুন্য হয়ে গেলো। আমি মাথা নীচু করে বসে রইলাম। আর কেয়া আপা থর থর করে কাঁপতে কাঁপতে আমার দু গালেই পর পর দুটো থাপ্পর বসিয়ে দিলো।

তারপর, অনুমান করলাম, আমার পেছনেই খাটের উপর ধপাস করে বসলো কেয়া আপা। আমি এও অনুমান করলাম, কেয়া আপা হুঁ হুঁ করে কাঁদছে। আমি বুঝতে পারলাম, এমন একটা জঘন্য কাজ করে, আমার মা তুল্য, বড় বোন তুল্য, কেয়া আপাকে সাংঘাতিক কষ্টই দিয়েছি। কেনোনা, সেদিন কেয়া আপা তো শখ করে তার বক্ষকে নগ্ন রাখেনি! বাড়ীতে কেউ ছিলোনা বলে, গরমের জ্বালা সহ্য করতে না পেরেই হয়তো কামিসটা খোলে রেখেছিলো পরন থেকে। আর, আমি তা নিয়ে একটা চটি গলপো লিখে ফেললাম? তার জন্যে আমার ক্ষমা চাওয়া উচিৎ। আমি চেয়ার থেকে উঠে গিয়ে, কেয়া আপার পায়ে পরে গেলাম।

কেয়া আপা আমার দু বাহু টেনে ধরে তার বুকের মাঝেই চেপে ধরলো। তারপর, ওড়নায় তার চোখের জল মুছে, আমার ঠোটে আলতো একটা চুমু দিয়ে বললো, গলপোটা সুন্দর হয়েছে! গলপো লেখার জন্যে রাগ করিনি, কিংবা তোমাকে থাপ্পরও মারিনি। রাগ করেছি এই জন্যে যে, সরাসরি আমার নাম লিখলে কেনো? অন্য নামও তো দিতে পারতে। কাগজটা যদি কাগজওয়ালার হাত ধরে অন্য কারো হাতে পরতো?
[+] 1 user Likes Rainbow007's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
২য় পর্ব





প্রথম চুমু





আমি বুঝিনা, মানুষ কেনো চটি লিখে, অথবা চটি পড়ে! সেদিন কেয়া আপার থাপ্পর খেয়ে, চটি কেনো, জীবনে যে কোন ধরনের গল্পো লেখার স্বাদই মিটে গিয়েছিলো। সেদিন রাতে কেয়া আপা আরো কেঁদেছিলো। বলেছিলো, অনি, আমার মা বাবা ভাই বোন সবাই আছে। তারপরও তোমাকে একা রেখে এই বাড়ী ছাড়তে ইচ্ছে করতো না। কারন, আমার মনে হতো, তুমি খুব ছোট, বুদ্ধি হয়নি। এমন গল্পো যে লিখতে পারে, তাকে তো আর ছোট, বুদ্ধিহীন বলা যায়না! কেয়া আপা আরো বললো, মা বাবা তো আমার বিয়ে ঠিকই করে রেখেছে! আমি তাহলে বিয়েটা করেই ফেলি, কি বলো? ছেলেও ভালো। গন্জে দোকান আছে, অন্তত না খেয়ে তো আর মরতে হবে না। আমার সেদিন খুবই কান্না পেয়েছিলো। আমি কেয়া আপাকে দীর্ঘ একটা সময় জড়িয়ে ধরে রেখে শুধু চোখের জল ফেলেছি। অথচ, কোন কথা বলিনি। ভালোবাসার ব্যাপারগুলো তখনও আমি বুঝিনা! যেমনি যৌনতার ব্যপারগুলোও বুঝতাম না। আমি বুঝতে পারলাম না, কেয়া আপার প্রতি আমারই বা কেমন ভালোবাসা, অথবা আমার প্রতি কেয়া আপারই বা কেমন ধরনের ভালোবাসা। তারও এক সপ্তাহ পর। আসলে, ছুটির দিন গুলো কখনোই আমার ভালো লাগতোনা। সাধারন দিন গুলোতে স্কুলে গেলে অনেক বন্ধু পাই, কথা হয়। স্কুল ছুটির পর খেলার মাঠে গিয়ে, সন্ধ্যায় বাড়ি ফিরে পর দিনের পড়া তৈরী করা। এমনিতেই সময় কেটে যায়। অথচ, ছুটির দিনে করার মতো কিছু থাকতো না। মাঝে মাঝে ক্রিকেট ম্যাচ করার জন্যে মাঠে যেতাম, তবে তখন সেটা সত্যিই কদাচিত ছিলো! বন্ধুদের ইচ্ছে হলেই ডাকতো। বাবা জাহাজ নিয়ে দেশে ফিরলেই মাঝে মাঝে দেখা হতো। তাই, ধরতে গেলে ছুটির দিনে  কথা বলার কোন মানুষও ছিলো না। কেয়া আপা বাড়ীতে থাকলেও রান্না বান্না ঘর গোছালী এটা সেটা করে, অবসর সময়ে বারান্দার সিঁড়িতে বসে গল্পের বই কিংবা, এটা সেটা ম্যাগাজিন পড়তো একাকী। খুব ছোট কাল থেকেই পাঠ্য বই ছাড়া অন্য কোন গল্পের বইয়ের প্রতি আমার কোন আকর্ষণ ছিলোনা। তাই, ছুটির দিনটা কাটতো খুব কষ্টে। তবে, খুব বেশী ভালো না লাগলে, অংক করতাম খুব মনযোগ দিয়ে। তখন সময়টা খুব ভালোই কাটতো। সেদিন ছুটির দিনে সকাল কত হবে? নয়টা? অথবা দশটা? কেয়া আপার সাথেই নাস্তাটা সেরে নেবার পর, নিজের ঘরে বসেই অংক করছিলাম। কেয়া আপা হঠাৎই আমার ঘরে ঢুকে বললো, সুন্দর একটা দিন। কোথাও বেড়াতে গেলে কেমন হয়? আমি বললাম, কোথায় যাবো? কেয়া আপা বললো, শুনেছি, ওইদিকে নাকি একটা নদী আছে, কখনো যাইনি। তুমি কখনো গিয়েছো? আমি বললাম, হ্যা, অনেক আগে একবার গিয়েছিলাম। পিকনিকে! খুব সুন্দর নদী! কেয়া আপা খুব সোহাগী গলায় বললো, আমাকে নিয়ে যাবে সেখানে? আশ্চয্য, কেয়া আপা আমাদের বাড়ীর কাজের মেয়ে হলেও বয়সে বড় বলে, বড় বোন মনে করে আদেশ নির্দেশেরই আশা করতাম সব সময়। অথচ, সে কিনা আমাকে অনুরোধ করছে? আমি অবাক হয়ে বললাম, আমি নিয়ে যাবো কেনো? যেতে হয়, এক সংগে যাবো! কেয়া আপা কেমন যেনো লজ্জাময় হাসি হেসে বললো, আমাকে সংগে নিয়ে বাইরে যেতে তোমার লজ্জা করবে না তো? আমি অবাক হয়ে বললাম, লজ্জা করবে কেনো? কেয়া আপা এবার দেয়ালের গায়ে হেলান দিয়ে, অভিমানী আর স্পষ্ট গলাতেই বললো, শত হউক, আমি তো তোমাদের বাড়ীর কাজের মেয়ে। আজ আছি, কাল নেই। তোমার সাথে বাইরে গেলে, লোকে মন্দ বলবে না? আমার তেরো বছরের অভিমানী মনটাও প্রতিবাদ করে বলে উঠলো, কেয়া আপা, আমি কি তোমাকে কখনো কাজের মেয়ে বলেছি? তুমি নদী দেখতে যেতে চাইছো, চলো! কেয়া আপার সরল মনটা হঠাৎই এক মহা আনন্দে ভরে উঠলো। পৃথিবীর শ্রেষ্ঠ আনন্দিত চেহারা বোধ হয় আমি সেদিনই দেখেছিলাম। কেয়া আপা খুব আমতা আমতা করে বললো, তাহলে একটু অপেক্ষা করো। আমি এক্ষুণি আসছি। কেয়া আপা মিনিট বিশ পরই আমার ঘরে আবারো ফিরে এলো। এবং ভিন্ন এক গলায় বললো, অনি, আমাকে দেখতে কেমন লাগছে? আমি কেয়া আপাকে এক নজর দেখে, খুব সাধারন গলাতেই বললাম, কেমন লাগবে? সব সময়ই তো তোমাকে দেখি! কেয়া আপা রাগ করেই বললো, ধ্যাৎ, সব সময় কি আমাকে দেখতে এমন লাগে? আমি বললাম, না মানে, খুব সুন্দর একটা পোষাক পরেছো! বেড়াতে গেলে তো এমন পোষাকই তুমি পরো! কেয়া আপা আবারও রাগ করে বললো, আর কিছু না? আমি আবারও কেয়া আপার আপাদ মস্তক দেখতে থাকলাম। দেখে বললাম, নাহ! তোমাকে দেখতে সব সময় সুন্দর দেখায়, আজ একটু বেশী সুন্দর লাগছে! এর বেশি কিছু না। কেয়া আপা কেমন যেনো অভিমানী গলায় বললো, থাক আর বলতে হবে না। এখন কি বাইরে বেড়াতে যাবো? কেয়া আপাকে নিয়ে বাইরে গিয়ে, কিছুটা দুর যেতেই দেখলাম, একটি ছয় সাত বছরের মেয়ে কাঁদছে, আর চিৎকার করছে, ভাইয়া আমিও যাবো, আমি যাবো! আমি দেখলাম দশ এগারো বছরের একটি কিশোর কিছুটা দুরে দাঁড়িয়ে, সেই মেয়েটিকে ধমকে ধমকে বলছে, তোমাকে বলছি বাসায় যাও! বাসায় যাও! মেয়েটি আবারও কাঁদতে কাঁদতে বললো, না, যাবো না! আমি তোমার সাথে যাবো ভাইয়া! ছেলেটি আবারো ধমকে বললো, আমি খেলা শেষ করে এক্ষুণি আসছি! তুমি বাসায় যাও! আম্মুর সাথে খেলো! যাও! অবশেষে, শিশু মেয়েটি নিজ বাড়ীর দিকেই ফিরতে থাকলো, চোখ কচলাতে কচলাতে, কাঁদতে কাঁদতে। অথচ, কিশোর ছেলেটি কোন রকম পরোয়া না করে, ছুটতে ছুটতে চলে গেলো, নিজ খেলার পথেই। পাশে হাঁটা কেয়া আপা হঠাৎই তার ডান হাতটা, আমার বাম হাত চেপে ধরে বললো, আমাকেও এমন করে ফেলে কখনো চলে যাবে না তো? কেয়া আপার কথা আমি কিছুই বুঝতে পারলাম না। আমি বললাম, মানে? কেয়া আপা যেমনি হঠাৎই আমার হাতটা চেপে ধরেছিলো, ঠিক তেমনি হঠাৎই মুক্ত করে দিয়ে, বিহঙ্গের মতোই যেনো হাঁটতে থাকলো ছুটতে ছুটতে। আমি তার সাথে হাঁটাতেও পেরে উঠতে পারলাম না। আমি ডাকলাম, কেয়া আপা, এত জোড়ে হাঁটছো কেনো? নদী এখনো অনেক দূর! ক্লান্ত হয়ে যাবে তো! কেয়া আপা হঠাৎই থেমে দাঁড়িয়ে, ঘুরে আমার দিকে এক রহস্যময় চোখে তাঁকিয়ে থাকলো। আমি কাছাকাছি আসতেই বললো, ধীরে হাঁটতে আমার আপত্তি নেই। তবে, আমার একটা শর্ত আছে! আমি অবাক হয়ে বললাম, কি শর্ত? কেয়া আপা দু হাত কোমরে রেখে বললো, বাকীটা পথ যদি আমার হাত ধরে, আমাকে নিয়ে যেতে পারো। আমি খুবই অবাক হলাম! এটা কোন ব্যপার নাকি? আমার নিসংগ জীবনে কেয়া আপাই তো আমার আপনজন! তার হাত ধরে, তাকে নিয়ে বাকীটা পথ হাঁটতে পারবো না, তা কি করে হয়? আমি খুব সহজভাবেই তার হাতটা নিজের হাতে চেপে ধরলাম। তারপর বললাম, চলো! নদীর কিনারায় এসে, কেয়া আপা খুব উচ্ছল প্রাণবন্ত হয়েই নদীর পানিতে ছুটাছুটি করতে থাকলো। দেখাদেখি আমিও খানিকটা করলাম। তারপর, ক্লান্ত হয়েই একটা গাছের গুড়িতে গাছের সাথে হেলান দিয়ে বসলাম। কেয়া আপা যেনো বিরক্তি নিয়েই আরো কিছুটা সময় একা একা নদীর পানিতে ছুটা ছুটি করে, একটা কাশফুলের ডাটা ভেঙ্গে হাতে নিয়ে আমার পাশেই গা ঘেষে বসলো। কেয়া আপা আমার গা ঘেষে বসবে, এ আর তেমন কি? অথচ, আমার গা টা হঠাৎই যেনো, এক ধরনের শিহরনে ভরে উঠলো। অথচ, আমি সেটা কেয়া আপাকে বুঝতে দিলাম না। কেয়া আপা তার ডান হাতের কনুইটা আমার ঘাড়ের উপর রেখে, থুতনিটা ঠিক তার নিজের হাতের কব্জিতে ঠেকালো হঠাৎই। আমার গাল তার গালে ছুই ছুই করছিলো। আমি বুঝলামনা, কেনো যেনো আমার দেহে আরো বেশী শিহরণ জেগে উঠতে থাকলো। সেটাও আমি প্রচন্ড রকমে সহ্য করে নিলাম। কেয়া আপা হঠাৎই রাগ করে উঠে দাঁড়ালো। তারপর বললো, চলো, বাড়ী ফিরে যাই! আমি বললাম, এই তো এলাম! একটু বিশ্রাম করি! কেয়া আপা খুব কান্না জড়িত গলায় বললো, নাহ, ভালো লাগছে না। আমি দেখলাম, কেয়া আপার চোখ থেকে গাল বেয়ে জল গড়িয়ে পরছে। আমিও উঠে দাঁড়িয়ে বললাম, কেয়া আপা, তোমার চোখে পানি? কেয়া আপা তার ওড়নাটা দিয়ে, চোখের জল মুছে বললো, তোমাকে যতটা রোমান্টিক ভেবেছিলাম, ততটা তুমি নও। আমি অবাক হয়েই বললাম, মানে? আমি কিছু না বুঝার আগেই, কেয়া আপা হঠাৎই তার দু হাত দিয়ে আমার গাল দুটো চেপে ধরে, তার ঠোট দুটো দিয়ে আমার ঠোট দুটো নিজের ঠোটের ভেতর নিয়ে খানিকটা ক্ষণ কি যেনো করলো, নিজেই বুঝতে পারলাম না। তবে মনে হলো, এমন কোন সুখের ক্ষণ এই জীবনে এই বুঝি, এই প্রথম! আমার দেহের সমস্ত শিরা উপশিরাগুলো তখন কি করছিলো, কিছুই বুঝতে পারলাম না। তবে, মনে হতে থাকলো, আমার ঠোটে, জিভে, মুখের ভেতর অপার্থিব এক সুখের নদী এসে ঢেউ খেলতে লাগলো। আর সেই ঢেউটা আমার সমস্ত দেহেই প্রবাহিত হতে থাকলো। খানিকটা পর, কেয়া আপা আমার ঠোট যুগল মুক্ত করে, লজ্জিত গলায় বললো, আমাকে ক্ষমা করে দিও। কেয়া আপার ব্যপারটা কিছুই বুঝলাম না। আমাকে এমন একটা সুখের নদীতে নিয়ে গিয়ে, বাস্তব জীবনের সব কিছু ভুলিয়ে দিয়ে, আবার নিজেই ক্ষমা চাইছে? আমি ফ্যাল ফ্যাল করেই কেয়া আপার মুখের দিকে তাঁকিয়ে রইলাম বোকার মতো। অথচ দেখলাম, কেয়া আপা এক ধরনের অপারাধী চেহারা করে তাঁকিয়ে আছে মাটির দিকে। আমি আমার অবচেতন মন থেকে হঠাৎই বললাম, কেয়া আপা! আবার! কেয়া আপা ভীরু ভীরু চোখে আমার দিকে তাঁকিয়ে বললো, কি আবার? আমি খুব সহজভাবেই বলে ফেললাম, এই যে, কিছুক্ষণ আগে যা করলে! কেয়া আপা মিষ্টি হাসলো। তারপর তার চোখ দুটো বন্ধ করে, মুখটা আমার দিকে বাড়িয়ে ধরে, ঠোট যুগল খানিকটা উঁচু করে ধরলো। আমিও কেমন যেনো অবচেতন মনেই কেয়া আপার চমৎকার ঠোট যুগল নিজের ঠোটের ভেতর পুরে নিলাম। সেভাবে কতক্ষণ ছিলাম জানিনা। হঠাৎই এক রাখাল বালকের ডাকেই চেতন ফিরে পেলাম। শুনলাম, কে যেনো বললো, এই তোমরা এখানে কি করছো? আমি তখন ভয়ে, কেয়া আপার হাতটা টেনে ধরে, পাগলের মতোই পালাতে থাকলাম বাড়ীর পথে।
Like Reply
#3
৩য় পর্ব





স্যান্ডউইচ



সবার জীবনে প্রথম চুমু গুলোর অনুভুতি কেমন থাকে কে জানে? আমার জীবনে প্রথম চুমুটা ছিলো, কেয়া আপার সাথে। এবং কেয়া আপাই প্রথমে সেই চুমুটা দিয়েছিলো।



কেয়া আপার দাঁতগুলো আমাকে বরাবরই আকর্ষণ করতো। কেয়া আপা খুব একটা ফর্সা ছিলোনা। তার উজ্জল শ্যাম বর্ণের মুখটার মাঝে, সাদা সমতল চমৎকার দাঁতগুলো যেনো আরো চমৎকার হয়েই ফুটে উঠতো! মুখটাকে আরো উজ্জল করে রাখতো। সেদিন প্রথম চুমু বিনিময় করার পর, আমার মনে হতে থাকলো, কেয়া আপার শুধু দাঁতগুলোই নয়! তার সেই চমৎকার ঠোট, ঠোট যুগলের ভেতর লুকিয়ে থাকা জিভ, আর সেই জিভটাকে ঘিরে থাকা এক অসাধারন তরলগুলোর মাঝেও বিচিত্র এক রহস্য লুকিয়ে আছে! যা আমি কেয়া আপার চুমুটা না পেলে কখনোই আবিষ্কার করতে পারতাম না।



সেদিন নদীর ধার থেকে দৌড়ে পালিয়ে, বাড়ীতে এসে খুবই ক্লান্ত হয়ে পরেছিলাম। আমি ক্লান্ত দেহে সোফায় বসে বসে সেই অসাধারন মুহুর্ত গুলোই, মাথার ভেতর বারবার রোমন্থন করতে থাকলাম। অথচ, কেয়া আপাকে একটুও ক্লান্ত দেখালো না। বরং মনে হতে থাকলো, সেদিন সে অন্যান্য দিনের চাইতেও অনেক বেশী প্রাণবন্ত, অনেক বেশী চঞ্চল।



আমরা যখন বাড়ী ফিরি তখন বোধ হয় দুপুর দুটা। অনেকটা লম্বা একটা পথ হেঁটে গিয়ে, আবার পালিয়ে দৌড়ে দৌড়ে ফিরে এসে, ক্ষুধাটাও ভালো লেগেছিলো। আমি যখন সোফায় বসে বিশ্রাম করছিলাম, কেয়া আপা তখন চঞ্চলা হরিনীর মতোই ছুটাছুটি করতে থাকলো রান্নাঘরে আর খাবার ঘরে। খাবার ঘরের রেফ্রজারেটরটা খোলে, ডীপ থেকে মাংসের পুটলীটা বেড় করে নিলো। একটা বাউলে সেটা রেখে, রান্না ঘরে গিয়ে খুচোর খাচুর করলো খানিকক্ষন। কিছুক্ষন পরই রান্নাঘর থেকে বেড়িয়ে এসে বললো, বিড়ীয়ানী পাঁকাবো ভেবেছিলাম। কিন্তু পোলাওর চাল তো নাই!



বাজারের টাকা সাধারনত কেয়া আপার কাছেই থাকে। সে একটা ছোট কৌটা থেকে টাকা বেড় করে নিয়ে এসে বললো, একটু দোকানে গিয়ে চাল কিনে আনবে?



আমি বিরক্তি নিয়েই বললাম, এখন? খুব ক্লান্ত হয়ে আছি তো!



কেয়া আপা বললো, আহা, আমিও তো ক্লান্ত! আজকের দিনটায় ভালো কিছু খেতে চাইছি! প্লীজ, যাও না!



কেয়া আপার এমনি একটা চঞ্চলা, প্রাণবন্ত চেহারাটাকে নষ্ট হতে দিলাম না আমি। তাছাড়া, কেয়া আপা আমাকে আজ নুতন এক জগতের সন্ধান দিয়েছে, যে জগতে গিয়ে আমি অপার্থিব এক সুখের ছোয়া পেয়েছিলাম, তার আবাধ্যই বা হই কি করে? ক্লান্ত দেহেই, টাকাগুলো নিয়ে এক ছুটেই দোকানে গেলাম, আবার এক ছুটেই বাড়ী ফিরে এলাম। বাড়ী ফিরতেই কেয়া আপা পোলাওর চালের ঠুঙাটা  হাতে নিয়ে বললো, তুমি হাত মুখটা ধুয়ে একটু বিশ্রাম করো, এক্ষুনি রান্না হয়ে যাবে।



খবার দাবার সাধারনত কেয়া আপা আর আমি একসংগেই সামনা সামনি টেবিলে বসে খাই। তবে, কখনো খুব একটা কথা হতো না। কিংবা, কেয়া আপার দিকে খুব একটা তাঁকাতামও না। অথচ, সেদিন তেরো বছরের এই আমি খুব তন্ময় হয়েই ষোল বছর বয়সের কেয়া আপার খাবারের দৃশ্যটা দেখতে থাকলাম। তার চমৎকার ঠোটের ভেতরে খাবার লোকমা ঢুকানো, চমৎকার দাঁতগুলো দিয়ে সেই খাবারগুলোর চর্বন, আমি যেনো নুতক রোমাঞ্চতা, পুলকতা অনুভব করতে থাকলাম। কেয়া আপাকেও লক্ষ্য করলাম, অন্যান্য দিনের তুলনায় এটা সেটা অনেক কথাই বলতে থাকলো হরবর করে, উজ্জল একটা চেহারা নিয়ে।



রাতে টেলিভিশন দেখার সময় কেয়া আপা সাধারনত মেঝেতে কার্পেটের উপর বসেই দেখতো। সেদিনও তেমনি কার্পেটের উপর বসেই দেখছিলো। তবে, সবসময় যেমনটি খুব চুপচাপ বসে দেখতো, সেরাতে তেমনটি ছিলোনা। নাটকের বিভিন্ন দৃশ্য গুলো দেখে দেখে, খিল খিল হাসি আর এটা ওটা অনেক মন্তব্যই করতে থাকলো। আমি সেই উজ্জল প্রানবন্ত মুখটাই শুধু দেখতে থাকলাম মন ভরে।



ভালোবাসা কিংবা যৌনতার ব্যপারগুলো কেয়া আপা কতটা বুঝতো, আমার জানা ছিলো না। তবে, সেই তেরো বছর বয়সে সেদিন কেয়া আপার ঠোটের ছোয়া, জিভের ছোয়া পেয়ে, আমার কেনো যেনো মনে হতে থাকলো, কেয়া আপার মুখের বাইরে, ভেতর না জানি বুঝি অনেক অনেক অজানা এক রহস্যই লুকিয়ে আছে!



খুব ক্লান্ত ছিলাম বলে, সে রাতে টি, ভি, নাটকটা দেখে, দশটার দিকেই ঘুমিয়ে পরেছিলাম। পরদিন সকালে বরাবরের মতোই, টুথ ব্রাশ দিয়ে দাঁত মাজতেই মাজতেই কেয়া আপা আমার ঘরে এসে ঢুকে ডাকলো, অনি উঠো। সকাল হয়েছে।



এমন করে প্রতিদনই তো টুথ ব্রাশে দাঁত ঘষতে ঘষতে সকাল বেলায় আমার ঘরে ঢুকে কেয়া আপা! অথচ, আমার কি হলো বুঝতে পারলাম না। সেদিন আমি ঘুম থেকে উঠে, কেয়া আপার দাঁত মাজার দৃশ্যটা দেখেও কেমন যেনো রোমাঞ্চতা অনুভব করলাম। আমি জানিনা, আমার মতো এমন কুৎসিত রূচিবোধের মানুষ অন্য দুটি আছে কিনা? আমি খুব আগ্রহ করেই দেখতে থাকলাম কেয়া আপার দাঁত মাজার দৃশ্যটা তন্ময় হয়ে!



আমার কেনো যেনো সব সময়ই মনে হয়, রোমান্টিক মুহুর্তগুলো খুব ক্ষণস্থায়ী হয়ে থাকে। কেয়া আপাও টুথ ব্রাশটা মুখে রেখে, আমার ঘরের জানালার পর্দা গুলো সরিয়ে, ঘরটাকে আলোকিত করে দিয়ে, আবারো বেড়িয়ে গেলো।



সেদিনও ছুটির দিন ছিলো। স্কুলের একজিবিশনে, একটা মডেল জমা দেবার কথা ছিলো। আমি ঠিক করেছিলাম, মাটির একটা প্লেন কাঠামো বানিয়ে জমা দেবো। বাড়ীর উঠানেই কিছু কাঁদা গলিয়ে, প্লেনের কাঠামোটা বানাচ্ছিলাম। প্লেনের দুটি ডানা থাকে, অথচ আমার প্লেনের ডানা দুটো বানাতে যেতেই, বার বার কেনো যেনো মেয়েদের বক্ষের মতোই হয়ে যাচ্ছিলো, যা আমি অনেক আগে একবার কেয়া আপার বক্ষের উপর দেখেছিলাম।



কেয়া আপা তখন উঠানেই পালিত কবুতর গুলোকে খাবার ছিটিয়ে দিচ্ছিলো। হঠাৎই আমার দিকে এগিয়ে আসতে আসতে বললো, কি করছো দেখি?



আমি তাড়াহুড়া করে, বানানো কাঠামোটা কচলে, দলা বানিয়ে খুব স্বাভাবিক গলাতেই বললাম, স্কুলে মডেল জমা দিতে হবে। কিন্তু কিছুতেই কিছু পারছিনা।



কেয়া আমা আমার পাশে এসে দাঁড়িয়ে বললো, কি বানাবে ঠিক করেছো?



আমি বললাম, একটা প্লেনের মডেল!



কেয়া আপা আমার গা ঘেষেই বসলো। বললো, দাও, আমি বানিয়ে দিচ্ছি।



আমি লক্ষ্য করলাম, কেয়া আপা ঠোট যুগল খানিকটা ফাঁক করে, উপরের পাটির সাদা দাঁতগুলো বেড় করে রেখে প্লেনের কাঠামোটা বানাতে লাগলো। আর ঠোট ফাঁক করে রাখা কেয়া আমার মুখের ভেতর থেকে চমৎকার একটা গন্ধ ভেসে আসতে থাকলো। আমার মনের মাঝে হঠাৎই নুতন এক রোমাঞ্চতার আবির্ভাব ঘটলো। আমি খুব আগ্রহ করে, কেয়া আমার মুখের ভেতর থেকে বাড়িয়ে আসা সেই চমৎকার গন্ধটা নাকে নিতে থাকলাম। থেকে থেকে কেয়া আপার হাসি আর কথা বলার ফাঁকে গন্ধটা আরও তীব্র হয়েই ভেসে আসতে থাকলো। আর আমি একটা দীর্ঘ সময় ধরেই উপভোগ করতে পারলাম, কেয়া আপার মুখের ভেতর থেকে বেড়িয়ে আসা সেই চমৎকার গন্ধটা! যতক্ষন ধরে কেয়া আপা সেই কাদা মাটির কাঠামোটা বানানো শেষ করতে পেরেছিলো।



কাঠামোটা বানানো শেষ হতেই কেয়া আপা বললো, কেমন হয়েছে বলো তো?



আমি খুশী হয়ে বললাম, চমৎকার!



কেয়া আপা মডেলটা আমার হাতে তুলে দিয়ে বললো, যাও এবার রোদে শুকুতে দাও।



আমি ওপাশের মাচাটার উপর, কাদা মাটির প্লেন মডেলটা রাখতে গিয়েই দেখলাম, কেয়া আপা কলতলায় হাত মুখ ধুয়ে নিচ্ছে। মুখটা ধোয়া হতেই, কেয়া আপা তার মুখের ভেতর থেকে এক দলা ফেনা মিশ্রিত সাদা থুথু ফেললো। যেটা ঠিক শুকনো পাকা উঠানটার উপরই পরেছিলো। আমার কি হলো বুঝলাম না।



কেয়া আপা ঘরের ভেতর ঢুকে যেতেই, আমিও কলতলায় গেলাম হাত মুখটা ধুয়ে নিতে। হাত মুখটা ধুতে ধুতেই কেয়া আমার মুখ থেকে ফেলা সেই ফেনা মিশ্রিত সাদা চমৎকার থুথু দলাটার দিকে বেশ কিছুক্ষন তাঁকিয়ে রইলাম। সাদা ফেনা তোলা ছোট্ট এক দলা থুথু! যা অনেকেই মুখ থেকে ছুড়ে ফেলে দেয়। তা দেখে অনেকেই ঘৃণার দৃষ্টিতে দেখে। অথচ, কেনো যেনো সেই সাদা থুথু দলাটা আমাকে খুবই আকর্ষন করলো। কেননা, তখন আমার মনে হতো, কেয়া আপার মুখের ভেতর না জানি চমৎকার একটা রহস্য লুকিয়ে আছে। আর কেয়া আপা তার সেই রহস্যময় মুখের ভেতর থেকেই সেই থুথু দলাটা ফেলেছে! আমার খুবই ছুয়ে দেখতে ইচ্ছে হলো।



আমার হাত মুখটা ধুয়া শেষ হতেই, থুথু দলাটার পাশে গিয়ে নিচু হয়ে বসলাম। তারপর, তর্জনি আঙুল দিয়ে সেটা ছুয়ে দেখলাম। কেনো যেনো সেটা আমার জিভেও ঠেকাতে ইচ্ছে করলো। আমি তাই করলাম। কোন স্বাদ পেলাম না। পানসে এক ধরনের স্বাদ। তারপরও কেনো যেনো মনের ভেতর চমৎকার একটা পুলকতা অনুভব করলাম। আমি আবারও থুথু দলাটা ছুয়ে, জিভে ঠেকালাম। হঠাৎ চোখ তুলতেই দেখলাম, ওপাশের জানালায়, শিক ধরে দাঁড়িয়ে আছে কেয়া আপা। আমার চোখাচোখি হতেই কেয়া আপা জানালার পাশ থেকে সরে গেলো।



লজ্জায় আমার গাল লাল হয়ে উঠলো। আমি পালানোর চেষ্টা করলাম সাথে সাথে। লজ্জা মিশ্রত ভয়ে, কেয়া আপার চোখে না পরি মতোই কোন রকমে বাড়ীর ভেতর ঢুকে, নিজের ঘরে ঢুকে গেলাম। কেয়া আপা দুপুরের খাবারের জন্যে ডাকলো। অথচ, লজ্জায় সামনে যেতে ইচ্ছে করলো না। অথচ, কেয়া আপা কিছুই দেখেনি একটা ভাব নিয়ে আবারো ডাকলো, অনি, আমার তো ক্ষিধেতে পেট জ্বলে গেলো! তাড়াতাড়ি এসো না ভাই!



আমি ভয়ে ভয়েই খাবার টেবিলে গেলাম। অথচ, কেয়া আপা খুব স্বাভাবিক অচরন করেই এটা সেটা অনেক কথাই বললো খাবার টেবিলে। পরদিন সকাল বেলার কথা।



সকালের নাস্তায় স্যান্ডউইচ প্রায়ই থাকে। সেদিনও কেয়া আপা স্যান্ডউইচ সাজিয়ে রেখেছিলো নাস্তার টেবিলে। আমি খুব স্বাভাবিক ভাবেই স্যান্ডউইচটা মুখে দিতেই মনে হলো, বাটার নেই। আমি বললাম, কেয়া আপা, স্যন্ডউইচে বাটার দাও নি তো!



কেয়া আপা এক ধরনের রহস্যময়ী মুচকি হাসি হেসে বললো, দিয়েছি! তবে, অন্য দিনের চাইতে একটু আলাদা ধরনের। কেনো? স্বাদ লাগছে না?



আমি আবারও স্যন্ডুইচটা আরেক কামর মুখে দিয়ে, খুব ভালো করেই চিবিয়ে স্বাদ নিয়ে গিলে ফেললাম। তারপরও কোন স্বাদ পেলাম না। বললাম, কিন্তু পানসা লাগছে যে!



কেয়া আপা এবার তার দু কনুই টেবিলে রেখে, নিজ হাতের দু কব্জির উপর থুতনিটা রেখে রহস্যময়ী হাসি হাসলো। তারপর বললো, আমার তো ধারনা ছিলো, এই বাটারটা তোমার ভালোই লাগবে! যদি ভালো না লাগে, তাহলে ফেলে দাও। আমি তোমাকে নুতন একটা স্যন্ডুইচ বানিয়ে দিচ্ছি।



আমি কেয়া আপাকে বিশ্বাস করি। নিশ্চয় কেয়া আপা অনেক দামী আর স্বাদের বাটারই দিয়েছে। বোধ হয় আমার জিভের স্বাদই নষ্ট হয়ে গেছে। আমি আর কথা না বাড়িয়ে পুরু স্যান্ডুইচটাই খেয়ে ফেললাম। খাওয়া শেষ হতেই কেয়া আপা বললো, কেমন লাগলো?



আমি বললাম, ভালো! তবে কেমন বাটার দিলে, সেটাই তো বুঝলাম না। বাটারের কৌটাটা কি একবার দেখাবে?



কেয়া আপা আবারও রহস্যময়ী হাসি হেসে বললো, এই দেখো!



এই বলে কেয়া আপা তার মুখের ভেতর এক দলা সাদা ফেনাযুক্ত থুথু জমিয়ে, তার জিভের উপর রেখে, জিভটা খানিকটা বেড় করে আমাকে দেখালো। সাথে সাথে আমার দেহমনে এক ধরনের শিহরন আর রোমাঞ্চতা জেগে উঠলো ঠিকই, তবে চেহারাটা লজ্জায় লাল হয়ে উঠলো। কান দুটুও গরম হয়ে উঠলো। এটা তো গতকাল দুপুরে সেই কেয়া আপার থুথু নিজের জিভে নিয়ে স্বাদ নেবারই শাস্তি! লজ্জায় আমি মাথা নীচু করতে যেতেই, কেয়া আপা নিজের থুথুটা নিজেই গিলে ফেলে বললো, খাবে নাকি আর একটু? বাটারের স্বাদ পেতেও পারো!



কেয়া আপার প্রশ্নে, আমার মনে নুতন এক রোমাঞ্চতাই জেগে উঠেছিলো। তবে, লজ্জায় কিছু বলতে পারলাম না। কেয়া আপা আমার মনের পরিস্থিতি বুঝতে পেরে, চেয়ার থেকে উঠে দাঁড়িয়ে অন্যত্র চলে যাচ্ছিলো। আমি হঠাৎই নিজের অবচেতন মন থেকে খুব আগ্রহ করে বলে ফেললাম, কেয়া আপা, খাবো!



কেয়া আপা ঘুরে দাঁড়িয়ে অবাক গলায় বললো, কি খাবে?



আমি বললাম, এই যে কিছুক্ষন আগে জিভে নিয়েছিলে!



কেয়া আপা আমার খুব কাছাকাছি এসে বললো, তাহলে হা করো!



আমি সত্যি সত্যিই এক রোমাঞ্চতা আর পুলক ভরা মন নিয়েই হা করলাম। কেয়া আপা তার মুখের ভেতর থেকে এক দলা চমৎকার ফেনা মিশ্রিত সাদা থুথু আমার মুখের ভেতর ফেললো। আমার সমস্ত দেহটা সাথে সাথে শিউরে উঠলো। নুতন অদ্ভুত এক রোমাঞ্চতা অনুভব করলাম। আমার জিভে সত্যিই নুতন স্বর্গীয় স্বাদ অনুভব করলাম। যা সাধারন কোন বাটারে কখনোই অনুভব করিনি, অথবা তেমনটি স্বাদ পাবার কথা কখনোই না। আমি থুথুটা সাথে সাথে গিলে ফেললাম। কেয়া আপা আমার নাকটা টিপে দিয়ে, মিষ্টি করে বললো, কেমন লাগলো?



আমি বললাম, বাটারের চাইতেও অপূর্ব!
Like Reply
#4
wow,অস্থির চালিয়ে যান।
[+] 1 user Likes khorshedhosen's post
Like Reply
#5
৪র্থ পর্ব



বক্ষ





আমি জানিনা, আমার মতো এমন তেরো চৌদ্দ বছর বয়সের ছেলেরা মেয়েদেরকে নিয়ে কেমন করে ভাবে, অথবা ভাবতো। তেমন একটা বয়সেও, আমি আমাদের ক্লাশে প্রায়ই দেখতাম, পেছনের বেঞ্চে বসা কিছু বন্ধু, বই কিংবা খাতার ভেতর লুকিয়ে লুকিয়ে ভিন্ন রকমের কিছু বই পড়তো! সেসব বইতে, অনেক ছেলে কিংবা মেয়েদের নগ্ন দেহের ছবিও থাকতো। সেসব আমাকে খুব একটা কৌতুহলী করে তুলতোনা। তার বড় কারন বোধ হয়, একবার সেসব কিছু দেখার আগ্রহ প্রকাশ করতেই, বন্ধুরা আমাকে হেয় করে বলেছিলো, তুই এসব বুঝবিনা, ছোট ছেলে!



তা ছাড়া, সেবার যখন প্রথম কেয়া আপার নগ্ন বক্ষ দেখে, তার বক্ষের সৌন্দয্য বর্ননা করে একটা গল্পো লিখে, তার কাছেই ধরা পরে গিয়ে, তার থাপ্পরটাই উপহার পেয়েছিলাম, তখন থেকে যে কোন মেয়েদের বুকের দিকে তাঁকানোর সাহসটাই হারিয়ে গিয়েছিলো। এরপর সত্যিই আমি, কেয়া আপা তো দুরের কথা, কোন মেয়ের বুকের দিকে কখনোই তাঁকাইনি।



কেয়া আপা রাতে সাধারনত খুব তাড়াতাড়িই ঘুমায়। টেলিভিশনে নাটক কিংবা ভালো কোন প্রোগ্রাম থাকলেই কদাচিৎ দশটা কিংবা এগারোটাতেই নিজের ঘরে যায়। সেই দিনগুলোতে, আমিও এক সংগে টেলিভিশন দেখে নিজের ঘরে এসে, স্কুলের বাকী পড়া গুলো তৈরী করতে থাকি আরো খানিকটা সময়। টেলিভিশনে ভালো কোন প্রোগ্রাম না থাকলে, আমিও যেমনি রাতের খাবারের পর নিজের ঘরে পড়ার টেবিলে বসে পড়ালেখা করতে থাকি, কেয়া আপাও নিজ ঘরে গিয়ে ঘুমিয়ে পরে। কারন, সেই সকাল থেকে আমাকে ঘুম থেকে উঠিয়ে, নাস্তা রেডী করা! আমার স্কুলের টিফিন রেডী করা! তারপর, সারা বাড়ী, উঠান ঝাড় দিয়ে পরিস্কার করা! নিজের জন্যে দুপুরের খাবার বানানো, আবার রাতের খাবার তৈরী করা! কেয়া আপা সারাদিন বাড়ীর ভেতর থাকলেও, এদিক সেদিক এটা সেটা কাজ করেও কমসে কম দশ বারো কিলোমিটার হাঁটার মতোই পরিশ্রমটা করে থাকে। তাই সে রাতের খাবারটা শেষ করে আটটা কিংবা নটাতেই ঘুমিয়ে পরে।



সেদিনও কেয়া আপার সাথে রাতের খাবারটা শেষ করে, আমি নিজের ঘরের পড়ার টেবিলেই ছিলাম। কেয়া আপা খানিকটা ক্ষন পরেই আমার ঘরে ঢুকে বললো, আমার ঘরের ডিম লাইটটা তো নষ্ট হয়ে গেছে মনে হচ্ছে! অন্ধকার ঘরে ঘুমাবো কি করে? একবার বাজারে গিয়ে দেখো না, দোকান খোলা আছে কি না? খোলা থাকলে একটা বাল্ব কিনে আনো না!



আমি পড়ার বইটা বন্ধ করে, কেয়া আপার হাত থেকে টাকা নিয়ে, বাজারে গেলাম। বাজারে যেতে আসতে আর কত সময় লাগে? এক ঘন্টা? কিংবা আরো একটু বেশী? আমি বাড়ী ফিরে দেখি, কেয়া আপা আমার ঘরেই, আমার বিছানাতেই ঘুমিয়ে পরেছে। আমি শুধু ঘুমন্ত কেয়া আপার পেছনভাগটাই দেখতে পাচ্ছিলাম। এত ক্লান্ত ঘুমন্ত কেয়া আপাকে, ঘুম থেকে জাগাবো কি জাগাবো না দ্বিধা দন্দেই পরে গেলাম। অনেক ভেবে, আমি কেয়া আপাকে আর না জাগিয়ে, কিনে আনা বাল্বটা কেয়া আপার ঘরে বদলে দেবার কথাই ভাবলাম।



কেয়া আপার ঘরে বাল্বটা বদলে দিয়ে, আবারও নিজের ঘরে ফিরে এসে দেখলাম, কেয়া আপা এবার চিৎ হয়েই ঘুমুচ্ছে। আমি লক্ষ্য করলাম, কেয়া আপার বুকের ওড়নাটাও বুকের উপর থেকে সরে আছে খানিকটা। যার কারনে, কামিসে ঢাকা তার পূর্ণ স্ফীত বক্ষ যুগল স্পষ্টই চোখে পরছিলো। আমার হঠাৎই কি হলো বুঝলাম না। আমি খুব তীক্ষ্ম দৃষ্টিতেই ঘুমন্ত কেয়া আপার বুকের দিকে তাঁকিয়ে থাকলাম।



আমি লক্ষ্য করলাম গভীর ঘুমেই কেয়া আপা নিঃশ্বাস ফেলছে তালে তালে। আর সেই তালে তালেই কেয়া আপার জাম্বুরা আকৃতির বক্ষ যুগলও চমৎকার উঠা নামা করছে। আমি পা টিপে টিপে এগিয়ে গেলাম বিছানার দিকে, সেই বক্ষ উঠানামার দৃশ্যটা আরও কাছ থেকে দেখার লোভেই, খানিকটা ভয়ে ভয়ে। আমার মস্তিষ্কের ভেতরটা তখন কেমন কাজ করছিলো, বুঝতে পারছিলাম না। আমার হঠাৎই কেনো যেনো ইচ্ছে হলো, কেয়া আপার বক্ষটা একবার ছুয়ে দেখি। এবং নিজের অজান্তেই, আমি আমার ডান হাতটা বাড়িয়ে দিলাম, কেয়া আপার বুকের দিকেই। আমার হাতটা খানিকটা এগিয়ে গিয়েও,  আবারও ফিরে এলো কেনো যেনো!



মানুষ যখন প্রথম কোন বিদ্যুৎ যন্ত্রে হাত রাখতে যায়, তখন তার মনের অবস্থা কেমন থাকে কে জানে? তেমনি এক ভীতীই আমার মনে কাজ করতে থাকলো তখন। সেই সাথে একটা সংশয়ও বুঝি ছিলো মনে। যদি ছুতে গেলে কেয়া আপা জেগে উঠে! অথচ, আমার মনে অদম্য ইচ্ছা! একবার কেয়া আপার বক্ষটা ছুয়ে দেখি! তারপরও, কিছুতেই সাহসে কুলাচ্ছিলো না। আমি যতবারই কেয়া আপার বুকের দিকে আমার হাতটা বাড়াতে থাকালাম, ততবারই মনে হতে থাকলো, এই বুঝি বিদ্যুতেই শক করলো! তার সাথে, আর একটা ভয়! যদি, কেয়া আপা জেগে উঠে? কি লজ্জাটাই না হবে তখন!



মানুষ মনে হয়, কখনো কখনো তার অদম্য ইচ্ছাকে দমন করে রাখতে পারেনা। আমি আবারও নুতন উদ্যমে, মনে সাহস বাড়িয়ে, আমার হাতটা কেয়া আপার বুকের কাছাকাছি পয্যন্ত নিয়ে গেলাম। অথচ, আমি বুঝতে পারলাম না, এবার ঠিক বিদ্যুৎ শকের মতোই আমার হাতটা ছিটকে সরে এসে, কনুইটা আমার নিজের বুকের পাঁজরেই আঘাত করলো। এমন কি আমার নিঃশ্বাসও কেমন যেনো ঘন ঘন হতে থাকলো। আমি ভয়ে ভয়ে নিজ পড়ার টেবিলেই ফিরে আসলাম। একটা বই খুলে পড়াতে মন দিতে চাইলাম।



আশ্চয্য, কিছুতেই আমি পড়াতে মন বসাতে পারলাম না। থেকে থেকে, ঘাড়টা ঘুড়িয়ে ঘুড়িয়ে কেয়া আপার বুকের দিকেই তাঁকাতে থাকলাম। এই কামিসটার আড়ালেও ঘুমন্ত কেয়া আপার নিঃশ্বাসে সুঠাম বক্ষ যুগলের উঠানামা, অদ্ভুত ধরনের চমৎকার লাগছিলো। আর আমার সমস্ত দেহে এক ধরনের পুলকতা সহ শিহরন জাগিয়ে তুলছিলো!  কিছুতেই আমি আমার মনকে দমন করে রাখতে পারছিলাম না। আমি আবারও চেয়ার ছেড়ে উঠে দাঁড়িয়ে, কেয়া আপার কাছাকাছি গেলাম। কাছাকাছি যেতেই দেখলাম, কেয়া আপা খানিকটা নড়ে চড়ে, এদিকেই আমার দিকে কাৎ হয়ে শুলো। হঠাৎই ভয়ে আমার নিঃশ্বাস বন্ধ হবার উপক্রম হলো। আমি দ্রুত ছুটে আবারও নিজ পড়ার টেবিলের পাশে এসে, চেয়ারে গিয়ে বসলাম। খানিকটা ক্ষন পড়ার টেবিলেই পড়ালেখা করার ভান করে থাকলাম।



পড়ালেখার ভান করতে গিয়ে, আমার মনে নুতন কিছু প্রশ্নের উদ্ভব হলো। আমি যেমনি এখন পড়ালেখার ভান করছি, ঠিক তেমনি কেয়া আপাও ঘুমের ভান করছে না তো? তাহলে কি, এতক্ষণ কেয়া আপার বুক ছুয়ে দেখার ব্যপারটা সে, টের পেয়ে যাচ্ছিলো? তাতে করেই কি নড়ে চড়ে, এদিকে কাৎ হয়ে শুয়েছে? আমার কৌতুহলী মন থেকে, বাথরুমে যাবার ভান করেই, আড় চোখে একবার কেয়া আপাকে দেখে নিয়ে, নিজ ঘর থেকে বেড়িয়ে গেলাম। আবারও ঘরে ঢুকে, কেয়া আপার ব্যপারটা বুঝার চেষ্টা করলাম। নাহ, সত্যিই ঘুমুচ্ছে! ভান করা ঘুম কখনোই এমন হতে পারে না।



বাল্ব কিনে দোকান থেকে ফিরে এসে, প্রায় একটি ঘন্টা কেটে গেলো। আমি শুধু পড়ার টেবিলে খুব ছটফট করছিলাম। আমি জানিনা, আমার মতো এমন কোন মানুষ আছে কিনা, যারা কৈশোর আর তারুন্যের মাঝামাঝি একটা বয়সে, কোন ঘুমন্ত মেয়ের বক্ষ দেখে, এতটা আকৃষ্ট হয়! অথবা, তা ছুয়ে দেখার বাসনা পোষন করে! তবে, আমার অবুঝ মনটাকে যেনো, কিছুতেই আমি মানাতে পারছিলাম না। আমার খুবই ইচ্ছে করছিলো, কেয়া আপার বক্ষটা একবার ছুয়ে দেখি! এবং সেটা আজ রাতেই। এসব ভাবতে ভাবতে আমার ট্রাউজারের তলায় ছোট শিশ্নটাও প্রচন্ড রকমের উৎপাত করছিলো। সেটা সটান হয়েই ট্রাউজারের জমিনে অঘাত করে করে বাইরে আসারই উপক্রম করছিলো। এর কারনও আমার বোধগম্য হলোনা। আমি আবারও পড়ার টেবিল ছেড়ে বিছানার দিকেই এগিয়ে গেলাম, ঘুমন্ত কেয়া আপার কাছাকাছি! আবারও খানিকটা ক্ষন কেয়া আপার বুকের দিকে তাঁকিয়ে রইলাম মুগ্ধ হয়েই। আমার মনে হতে থাকলো, পৃথিবীর সমস্ত সুন্দরই বুঝি কেয়া আপার বুকের মাঝে। আর সেই সুন্দর যদি নিজ হাতে ছুয়ে দেখতে না ই পারলাম, সে সুন্দরের আর কি দাম থাকতে পারে?



আমি শেষ বারের মতো চেষ্টা করতে থাকলাম। অতি ধীরে ধীরে আমার ডান হাতটা বাড়াতে থাকলাম, কাৎ হয়ে শুয়ে থাকা কেয়া আপার বাম বক্ষটার দিকে। আমি জানিনা, কেয়া আপার বক্ষে সত্যিই কোন বিদ্যুৎ আছে কিনা! থেকে থেকে সেই বিদ্যুৎ শকের ভয়ে, হাতটা বারবার ফিরে ফিরে আসতে চাইলেও, ইচ্ছে হলো এই অদম্য মানসিক কষ্টের চাইতে, বিদ্যুৎ শক খেয়ে মরে যাওয়াও অনেক ভালো।



মানুষের মাঝে পশুত্ব লুকিয়ে থাকা বুঝি সত্যিই স্বাভাবিক। আমি সত্যিই খুব দুঃসাহসী হয়ে উঠলাম। আমি আর বিদ্যুৎ শকের ভয়ে হাতটাকে পেছনে সরানোর চেষ্টা করলাম না। আমি হঠাৎ করেই ছুয়ে ফেললাম কেয়া আপার বাম বক্ষটা। নরোম তুল তুলে অসাধারন এক বস্তুর ছুয়া পেলাম সাথে সাথে! যার কোমলতা আমার সারা দেহে মুহুর্তেই এক অপরূপ শিহরণ জাগিয়ে তুলেছিলো। এমন নরোম জিনিষের তুলনা আমি অন্য কোন পার্থিব বস্তুর সাথে করতে পারছিলাম না। আমার মনটা আনন্দে আনন্দে ভরে উঠতে থাকলো!



কেয়া আপা তৎক্ষনাতই হঠাৎ নড়ে চড়ে উঠলো। তবে, চোখ খোললোনা। আমি ভয়ে ভয়ে, পা টিপে টিপে পিছিয়ে গেলাম। আমি ভয়ে ভয়েই কেয়া আপার চোখের দিকে বার বার তাঁকানোর চেষ্টা করলাম। লক্ষ্য করলাম, কেয়া আপা বেঘোরেই ঘুমুচ্ছে।



আমি একটা পূর্ণ তৃপ্তি নিয়েই পড়ার টেবিলে ফিরে আসলাম। আমার আর ঘুমুতে মন চাইলো না। পড়ার টেবিলেই সারাটা রাত কাটিয়ে দিলাম। আর, কেয়া আপাও পুরু রাতটা আমার বিছানায় ঘুমিয়ে কাটিয়ে দিলো।
Like Reply
#6
৫ম পর্ব



ছোঁয়া



যৌন আড্ডায় বসলে, জীবনের প্রথম চুমু কিংবা প্রথম মেয়েদের দুধ টেপার গলপো বলতে কারই না ভালো। কলেজ কিংবা ইউনিভার্সিটি জীবনে, আড্ডায় বসলে বন্ধুদের খুব আগ্রহ নিয়েই এসব গলপো বলতে দেখতাম। কেউ বলতো একবার নিউমার্কেটের সিঁড়ি দিয়ে উঠছিলাম! তখন একটা সুন্দরী সেক্সী মেয়ে সিঁড়ি দিয়ে নামছিলো! আর, দুধ গুলা কি জোশ! আমি তো আর লোভ সামলাতে পারলাম না। আশে পাশে কেউ ছিলোনা! এই চান্স ছাড়ে কে? আমি মেয়েটার দুধ দুইটা টিইপা, দিলাম এক দৌড় উপরের দিকে! আমারে আর পায় কে?



‌অনেকে এমন গলপোও বলে, আমি একবার ফাংশন দেখতে গিয়েছিলাম। রাতের বেলা! অনেকেই দাঁড়িয়ে দঁড়িয়েই অনুষ্ঠান দেখছিলো। আমিও দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছিলাম। আমার পাশে একটা মেয়েও দাঁড়িয়ে। কি জব্বর দুধ! আমি তো ঐ মেয়েটার দুধ টিপার ধান্দাতেই ছিলাম। অনুষ্ঠান দেখার চাইতে ঐ মাইডার দুধ দেইখ্যাই মনডা ভইরা উঠতেছিলো। হঠাৎ কারেন্টটা চইলা গেলো! এই সুযোগ আর ছাড়ে কে? দিলাম টিইপা! মেয়েটা হঠাৎই ক্যাক কইরা চিৎকার দিয়া মাটিতে বইস্যা পরলো। অন্ধকারে কে কি করলো, কারো কি বুঝার সাধ্য আছে নাকি? আমি একটু দুরে গিয়া দাঁড়াইলাম।



অনেকে আবার এমন গলপোও বলে। ঐদিন বাসে কি ভিরটাই না ছিলো। পাশে একটা মেয়েও দাঁড়িয়েছিলো। টসটসা দুধ! আমি তো আর লোভ সামলাইতে পারলাম না। পকেট থেইক্যা টাকা বাইর করনের ছুতা দেখাইয়া দিলাম টিইপ্যা! ভীরের মইধ্যে কে কার চেহারা দেখে? আমি আস্তে আস্তে কাইট্যা পরলাম।



মাঝে মাঝে মনে হয়, আমিও তো তাদের দলেই পরি। সুযোগের একটা অসদ্ব্যবহার করা। আসলে, এইসব ব্যাপারগুলো বোধ হয় মানুষ নিজের অবচেতন মন থেকেই করে ফেলে। এবং করে খুব তৃপ্তিও পেয়ে থাকে। সেদিনও আমি চোখের সামনে ঘুমন্ত কেয়া আপার চমৎকার বক্ষ দেখে, ছুয়ে দেখার লোভটা সামলাতে পারিনি! শেষ পয্যন্ত তার বাম বক্ষটা ছুয়ে ফেলেছিলাম। অসাধারন নরোম একটা মাংসপিন্ডের ছুয়া পেয়ে প্রচন্ড রকমেরই তৃপ্তি পেয়েছিলাম। যে তৃপ্তি আমি অন্য কোন নরোম বস্তু ছুয়ে অনুভব করিনি কখনোই।



কেয়া আপা যেমনি খুব তাড়াতাড়ি ঘুমিয়ে পরে, ঠিক তেমনি খুব তাড়াতাড়িই ঘুম থেকে উঠে পরে। সেদিন ততোধিক তাড়াতাড়িই তার ঘুমটা ভাঙলো। আমি তখন চেয়ারে বসে টেবিলে মাথা রেখেই ঘুমিয়ে ছিলাম। কেয়া আপা আমার মাথায় হাত বুলিয়ে জাগিয়ে তুললো। বললো, এখানে ঘুমাচ্ছো কেনো? বিছানায় গিয়ে ঘুমাও। নইলে শরীর খারাপ করবে!



আমি একটা হাই তুলে বললাম, না, অনেক ক্ষন ঘুমিয়েছি। আর ঘুমাবো না!



কেয়া আপা বললো, রাতে আমি এখানে ঘুমিয়ে পরেছিলাম, তুমি আমাকে ডাকোনি কেনো?



আমি বললাম, তুমি খুব ক্লান্ত ছিলে, তাই ডাকিনি!



কেয়া আপা চোখ গোল গোল করে বললো, ও তাই? ইশ্বরচন্দ্র বিদ্যাসাগরও তো তাই করতো! ঘুমন্ত কাউকে জাগিয়ে তুলতোনা। খুব প্রয়োজন হলেও না! তুমি তো তাদের মতোই, না!



আমি কেয়া আপার মুখটার দিকে তাঁকিয়ে রইলাম ফ্যাল ফ্যাল করে। বলার মতো কোন ভাষা খোঁজে পেলাম না। নিজেকে তখন খুব অপরাধীই মনে হতে থাকলো। কেনোনা, ইশ্বরচন্দ্র বিদ্যাসাগর তো আর ঘুমন্ত কোন মেয়ের দুধ টিপতো না!



কেয়া আপা বললো, খানিকটা ক্ষণ হলেও বিছানায় গিয়ে শুও। নইলে শরীর খারাপ করবে। আমি নাস্তা রেডী হলে ডাকবো।



এই বলে কেয়া আপা আমার ঘর থেকে বেড়িয়ে গেলো।



কেয়া আপার কথা মতো বিছানায় গিয়ে শুলেও ঘুমটা আর হলোনা। থেকে থেকে গত রাতে কেয়া আপার বক্ষ ছুয়ে দেখার ব্যাপারগুলোই চোখের সামনে ভেসে আসতে থাকলো। আমি বিছানা থেকে নেমে, হাত মুখটা ধুয়ে, এক গ্লাস পানি খাবার জন্যেই খাবার ঘরে ঢুকেছিলাম। দেখলাম, খাবার ঘরেই খাবার টেবিলের উপরই একটা বাউলে আটা মাখছিলো কেয়া আপা, দাঁড়িয়ে দাঁড়িয়ে। আমি পানি পান করে, নিজের ঘরে ফিরে যেতে চাইতেই, কেয়া আপা বললো, তুমি এসেছো, ভালো করেছো। অনেকক্ষন ধরে আমার গা টা চুলকাচ্ছে। আমার হাত দুটা আটাতে ভরা। কিছুতেই চুলকাতে পারছিলাম না। একটু চুলকে দেবে?



আমি বললাম, কোথায়?



কেয়া আপা তার বুকের ডানপাশটা ইশার করে দেখিয়ে বললো, এখানে।



আমি কি করবো বুঝতে পারলাম না। পিঠ কিংবা দেহের অন্য কোন জায়গার কথা বললে বোধ হয় অতটা লজ্জা লাগতো না। বুকের দিকে ইশারা করাতে আমি খুব লজ্জাই পেলাম। যেহেতু ডান বুকের দিকে ইশারা করছে, তাই ধরে নিলাম, ডান কোমরের কথাই বুঝি বলছে! আমি খানিকটা ইতস্তত করেই তার ডান বক্ষের ঠিক নীচের দিকটায় কোমরে চুলকে দেবার চেষ্টা করলাম।



কেয়া আপা চেঁচিয়ে বললো, আহা ওখানে না! আর একটু উপরে!



আর একটু উপরে তো কেয়া আপার সেই লোভনীয় স্ফীত স্তন! সেখানে চুলকে দেবো আমি? গত রাতে এমনি একটা লোভনীয় মাংস পিন্ড স্পর্শ করে দেখার জন্যে কতটাই না মনের সাথে যুদ্ধ করতে হয়েছিলো। কতটাই না সাহসী হয়ে, কেয়া আপার এই বক্ষ ছুয়ে দেখে পুলকতা অনুভব করেছিলাম। আমি সত্যিই অবাক হলাম কেয়া আপার কথায়! আমি ইতস্তত করতে থাকলাম। অথচ, কেয়া আপা বললো, আহা কি হলো? চুলকে দিচ্ছো না কেনো?



গত রাতে ঘুমন্ত কেয়া আপার বক্ষ ছুতে গিয়ে, যতটা সংশয়, ভয়, আর লজ্জা কাজ করেছিলো, জেগে থাকা এই কেয়া আপার নির্দেশেও তার বক্ষ চুলকে দেবার সাহস করছিলো না কেনো যেনো। আমার কাছে মনে হতে থাকলো, প্রচন্ড রকমের একটা বিদ্যুৎ শকই পাবো, কেয়া আপার ডান বুকটা চুলকে দিতে গিয়ে। গত রাতের মতোই আমার হাতটা কেয়া আপার বুকের কাছে গিয়ে গিয়েও ফিরে আসতে থাকলো। কেয়া আপা বললো, কি হলো? একটু তাড়াতাড়ি করো! এখনো আটা মাখাও হয়নি। নাস্তা বানাতেও দেরী হয়ে যাবে! বেশ চুলকাচ্ছে!



আমি আর ইতস্তত করলাম না। কেয়া আপার ডান বুকের চুলকানীটা উপশম করে দেবার জন্যেই তার নরোম ডান স্তনটায় আঙুলী ছুইয়ে বললাম, এখানে?



কেয়া আপার বক্ষ ছুতেই, আমার দেহে কেনো যেনো অজানা এক শিহরণ জেগে উঠলো। আমার হাতটাও কেমন কেঁপে কেঁপে যাচ্ছিলো। আমি অনুভব করলাম, ঠিক কেয়া আপার দেহটাও তেমনি করে শিউরে উঠলো। তার চেহারাটাও খানিকটা লালচে হয়ে উঠলো। কেয়া আপা লজ্জিত গলায় বললো, হুম, কেমন লাগছে?



কেয়া আপার প্রশ্নে আমি অবাকই হলাম। গা চুলকাচ্ছিলো কেয়া আপার। এমন কাউকে চুলকে দিলে উল্টো যে চুলকে দিলো তারই প্রশ্ন করার কথা, কেমন লাগছে? আমি অবাক গলাতেই বললাম, মানে?



কেয়া আপা বললো, এই যে আমার বুকটা ছুয়ে দেখছো!



আমার কান দুটো লজ্জায় গরম হয়ে উঠলো। আমি কেয়া আপার বুক ছুতে যাবো কেনো? কেয়া আপাই তো চুলকে দিতে বললো! তাহলে কি গত রাতে কেয়া আপার বুক ছুয়ে দেখার ব্যাপারটা সে টের পেয়ে গিয়েছিলো! তারই একটা শাস্তি এখন আমাকে এমন ভাবে দিলো! আমি কিছুই বলতে পারলাম না। বরং পালিয়ে বাঁচতে ইচ্ছে করলো। কেয়া আপা আবারো মুচকি হেসে বললো, কই, বললে না তো কেমন লাগলো? আমার কিন্তু ভালো লেগেছে!



আমি আমতা আমতা করে বললাম, না, মানে!



কেয়া আপা বললো, গত রাতে তো শুধু আমার বাম বক্ষটা ছুয়ে দেখেছিলে। ডান বক্ষটা তো আর কোন দোষ করে নি। তাই ছুতে দিলাম! চুরি করে ছুয়ে দেখার চাইতে, অনুমতি নিয়ে ছুয়ে দেখাটা অনেক ভালো না!



আমি বোকার মতোই কেয়া আপার মুখের দিকে তাঁকিয়ে রইলাম। কেয়া আপা আটা গুলতে গুলতে আমার দিকে তাঁকিয়ে, এক রহস্যময়ী হাসি হেসে আবারও বললো, আরেকবার ছুয়ে দেখবে?



লজ্জায় কেনো যেনো, আমার পায়ের নীচ থেকে মাটি সরে যাবার উপক্রম করছিলো। অথচ, কেয়া আপা কি না বলছে, আবারও ছুয়ে দেখতে! আমি খুব ইতস্তত করতে থাকলাম। তবে, কিছুই বলতে পারলাম না।



কেয়া আপা আমার দিকে তাঁকিয়ে একবার মুচকি হেসে, আটার বাউলটা নিয়ে রান্না ঘরের দিকেই এগিয়ে যাচ্ছিলো। আমি আমার অবচেতন মন থেকেই বলে ফেললাম, কেয়া আপা, ছুয়ে দেখবো!



ঘুরে দাঁড়িয়ে কেয়া আপা অবাক গলায় বললো, কি ছুয়ে দেখবে?



আমি বললাম, ওই যে বললে, তোমার ঐ নরোম বুক!



কেয়া আপা মিষ্টি হাসলো। কিছু বললো না। আমি এগিয়ে গিয়ে, কেয়া আপার পেছনে দাঁড়িয়ে, দু হাতেই তার দুটো বক্ষ টিপে ধরলাম। কি নরোম দুটো মাংস পিন্ড! কি আরাম, স্পর্শতেই! আমার দেহটা যেমনি প্রচন্ড শিহরণে ভরে উঠলো, কেয়া আপার দেহটাও তেমনি কেঁপে কেঁপে উঠতে থাকলো প্রচন্ড রকমে। আমি বুঝতে পারলাম না, মেয়েদের দেহেরই সাধারন একটা অংগ, নরোম দুটি মাংস পিন্ড! এই মেয়েদের বক্ষ! সেটা ছুয়ে দেখার আগ্রহই বা জাগে কেনো? ছুতে গেলে এত ভয় সংশয় বা লাগে কেনো? ছুয়ে যাবার সময়, দেহে এত শিহরণই বা জাগে কেনো?



কেয়া আপা তার মাথাটা ঘুরিয়ে আমার ঠোটে একটা আলতো চুম্বন দিয়ে বললো, অনেক হয়েছে। এখন নাস্তা বানাতে হবে! তুমিও খানিকটা পড়ালেখা করে নাও। নাস্তা রেডী হলে ডাকবো।



আমি মনে মনে কেয়া আপাকে অসংখ্য ধন্যবাদ জানালাম। আমাকে এমন তার চমৎকার নরোম বক্ষ দুটো ছুয়ে দেখার সুযোগটা উপহার দেবার জন্যে। মনের আনন্দেই আমি পড়ার টেবিলে গিয়ে, পড়তে বসলাম।
Like Reply
#7
৬ষ্ঠ পর্ব





ব্রা





সিলভী আমাদের ক্লাশেই পড়তো। অথচ, কখনো তার সাথে কথা হতোনা। মেয়েটার প্রতি কেনো যেনো খানিকটা দুর্বলই ছিলাম আমি। সেটাকে কেউ ভালোবাসা বলবে কিনা জানিনা। ফর্সা চেহারার এই মেয়েটির সাদা চমৎকার দাঁতগুলোর মাঝে, কোনার দিকে একটা দাঁত গেজো। সেই গেঁজো দাঁতটাই যেনো তার হাসিটাকে আরো সুন্দর করতো। আমার কেনো যেনো সত্যিই মেয়েটাকে খুবই ভালো লাগতো। এমন একটা মেয়ের সাথে প্রেম করার শখ কারই না হবে? কারন, সিলভীর চলার পথে তার দিকে হা করে তাঁকিয়ে থাকে, এমন ছেলে বুড়ু অনেককেই আমি দেখেছি। তবে, আমার তার দিকে তাঁকাতে যেমনি লজ্জা লাগতো, তেমনি কখনো কথা বলার সাহসও পেতাম না।

ক্লাশে মেয়েদের আর ছেলেদের বেঞ্চ সারির ঠিক পাশাপাশি সিটই ছিলো সিলভীর। এমন কি আমাদের বাড়িতেও মাঝে মাঝে আসতো, কেয়া আপার কাছে। তারপরও, কখনো তার সাথে কথা হতোনা। এবং একটা সময়ে কেয়া আপার সাথে সখ্যতাও হয়েগেলো।





মেয়েদের সখ্যতাগুলো আমি বুঝিনা। বয়সের ভেদাভেদ বোধ হয় কাজ করেনা। তা ছাড়া সিলভীর সম বয়েসী মেয়েও আমাদের এলাকায় খুব একটা ছিলো না। কাছাকাছি বয়সের মেয়ে বোধ হয়, কেয়া আপাই ছিলো। স্কুল ছুটির পর, বিকাল বেলায় আমি যখন খেলার মাঠে যেতাম, সিলভী তখন আমাদের বাড়িতেই ছুটে আসতো কেয়া আপার সাথে সময় কাটাতে। দুজনকে এক সংগে উঠানে কিংবা, বাড়ীর সামনের রাস্তায় প্রায়ই হাঁটতে দেখতাম। তারা কি ধরনের আলাপ নিয়ে ব্যস্ত থাকে, তা জানার কোন আগ্রহ কখনোই ছিলো না আমার। তবে, কদাচিৎই সিলভীর দিকে আঁড় চোখে তাঁকাতাম। যদিও তখনো ক্লাশের মেয়েদের বুকের দিকে তাঁকাতাম না, তারপরও অনুমান করতাম, সিলভীর বক্ষ আমাদের ক্লাশে সবচাইতে সুউন্নত।



কেয়া আপা অবসর সময়ে সেলাইয়ের কাজ করতো। এমন কি তার নিজ পরনের পোষাকগুলো নিজেই সেলাই করতো। তার পরনের চমৎকার ডিজাইনের পোষাকগুলো দেখেই বোধ হয়, এলাকার মেয়েরা কিংবা মহিলারা তাকে অনুরোধ করতো, তাদের জন্যেও তেমনি কিছু পোষাক বানিয়ে দিতে। এতে করে কেয়া আপারও বাড়তি কিছু হাত খরচ হাতে আসতো।



আমাদের বাড়ীতে সিলভীর যাতায়াতটা সেভাবেই শুরু হয়েছিলো। প্রথমটাই হয়তো তার মায়ের সাথেই এসেছিলো, মায়ের ব্লাউজ বানানোর কাজে। পরবর্তীতে একাও বেশ কয়েকবার এসেছিলো। সেই সুবাদেই কেয়া আপার সাথে সিলভীর সখ্যতাটা গড়ে উঠেছিলো।



সেদিন ছুটির দিনই ছিলো। পাশের এলাকার ক্রিকেট টীমের সাথে ফ্রেন্ডলী ম্যাচ ছিলো। তাই ক্রিকেট খেলার জন্যেই আমার সাদা শার্ট আর প্যান্টটা পরে নিয়ে, মাঠে যাবারই উদ্যোগ করছিলাম। ঘর থেকে বেড়োতেই কেয়া আপার ঘরে কথা বলার শব্দ শুনলাম। আমি কৌতুহলী হয়েই কান পাতলাম কেয়া আপার ঘরে। অতি পরিচিত একটি গলা। মনে হলো সিলভীর গলা। যদিও কেয়া আপার সাথে আমার এক ধরনের ভালোবাসা গড়ে উঠেছে, সিলভীর প্রতিও আমার একটা সুপ্ত মনের ভালোবাসা গড়ে উঠেছে বেশ কিছুদিন ধরেই। অন্য ভাবে বললে, ইদানীং আমি সিলভীকে ভালোবাসতেই শুরু করেছি। কেনোনা, তার বব কাটা চুল, কালো নিষ্পাপ চোখ, সরু নাক, সরু সংবেদনশীল চৌকু ঠোট সহ চমৎকার মুখটির মাঝে, কোনার দিকে একটি গেঁজো দাঁত সহ ঝকঝকে সাদা দাঁতগুলো আমাকে প্রচন্ড আকর্ষন করে। অথচ, মনের এই ভালোবাসার কথাটাই শুধু জানানো হয়নি। হয়তোবা, তেরো চৌদ্দ বছরের এই মাঝামাঝি একটা বয়স ঘটিত লজ্জার কারনে। অথবা, নিজ বাড়ীতে থাকা কেয়া আপার প্রতিও আলাদা একটা টান থাকার কারনে। টিন এইজের ভালোবাসাগুলো এমনই হয়ে থাকে নাকি?



সেদিন মাঠে যাবার সময়, আমি আমার মতো করেই মাঠে যাবার আগে কেয়া আপাকে বলে যেতে চাইছিলাম। ঠিক তখনই ভেতর থেকে শুনতে পেলাম, কেয়া আপা বলছে, তুমি ব্রা পরো না?



লুকিয়ে লুকিয়ে কারো ঘরে, কে কি করছে দেখার মতো ছেলে আমি কখনোই ছিলাম না। তবে, ক্লাশে অনেক ছেলেদের মুখেই এই শব্দটা শুনেছি, ব্রা। মেয়েরা নাকি জামার ভেতরে পরে। কেনো যেনো খানিকটা কৌতুহলী হয়েই দরজার ফাঁকে চোখ রাখলাম। দেখলাম, কেয়া আপার বানানো নুতন জামাটাই বদলে পরার উদ্যোগ করছে সিলভী। তার পরনে তখন হাত কাটা গেন্জির মতোই একটা পোষাক।



সিলভী আমারই সমবয়েসী। তেরো চৌদ্দ এরই মাঝামাঝি হবে। আমি লক্ষ্য করলাম, পেয়ারার মতোই দুটো উঁচু জিনিষ সেই গেন্জিটার ভেতর থেকে উঁকি দিয়ে রয়েছে। কেনো যেনো আমার দেহটা এক ধরনের উষ্ণতাই অনুভব করলো। আমি আমার কৌতুহলকে সামলে রাখতে পারলাম না। আরও খানিকটাক্ষন দেখতে ইচ্ছে করলো সিলভীকে, এই দরজার ফাঁকে। আমি দেখলাম, কেয়া আপার প্রশ্নে সিলভী খানিকটা লজ্জাই অনুভব করছে। তার লজ্জা দেখে কেয়া আপা নিজ থেকেই বললো, আমিও ব্রা পরিনা। একা একা দোকানে গিয়ে ব্রা কিনতে খুবই লজ্জা করে। কিন্তু, ব্রা না পরলে বুকের সেইপ নষ্ট হয়ে যায়।



সিলভী নুতন জামাটা গায়ে পরে নিয়ে বললো, আমাকে ব্রা কিনে দেবে কে? আমার তো সৎমা। সৎমাকে এসব কিনে দেবার কথা বলতে ইচ্ছে করেনা।



কেয়া আপা সিলভীর পরনের নুতন জামাটা পয্যবেক্ষন করে বললো, হুম চমৎকার ফিটিং হয়েছে! বেশ মানিয়েছে তোমাকে!



তারপর, সিলভীর বুকের ঠিক নীচের দিকটায় জামাটার কুচিতে হাত দিয়ে বললো, এই কুচিটা আরেকটু টাইট হলেই ভালো হতো। আমার ধারনা ছিলো তুমি ব্রা পরো। তাই ইচ্ছে করেই কুচিটা, খানিকটা ঢিলে করেছিলাম। তবে, ভেতরে ব্রা পরলে, দরকার হবে না।



সিলভী কিছুই বললো না।



কেয়া আপা খানিকটা থেমে বললো, আমার সাথে দোকানে যাবে? একসংগে দুজনে গেলে, ব্রা কিনতে আমারও লজ্জা করবে না।



আমার হঠাৎই মনে হলো, আমার তো ক্রিকেট খেলতে যাবার কথা! আমি এখানে এসব কি দেখছি? আমি বসার ঘর থেকে বাইরে যাবার দরজাটার কাছাকাছি গিয়েই উঁচু গলায় বললাম, কেয়া আপা, আমি মাঠে গেলাম।



কেয়া আপাও ভেতর থেকেই বললো, ঠিক আছে।



এ ধরনের ক্রিকেট ম্যাচ খেলায় আমি সাধারনত ব্যাটিং করি। সেদিন ক্যাচিং এই খেলতে হলো। ক্যাচিং আমি ভালো পারিনা। তারপরও, আপ্রান চেষ্টা করলাম খেলতে। দুপুরের পর আবারো খেলতে গিয়ে, প্রচন্ড গতিতে ছুটে আসা একটা বল ক্যাচ করতে গিয়ে, হাতের আঙুলগুলোই ভেঙে ফেললাম। তারপরও খেলাটা চালিয়ে যাবারই চেষ্টা করলাম। কয়েকটা বল মিস হতেই, দলনেতা আমাকে খেলা থেকে বাদই দিয়ে দিলো। আমার মনটাই খারাপ হয়ে গেলো। নিজে খেলতে না পারায়, অন্যদের খেলাও দেখতে ইচ্ছে করলো না। আমি বাড়ী ফিরে এলাম সাথে সাথেই।



বাড়িতে ঢুকেই কেয়া আপার ঘর থেকে খিল খিল হাসির গলা শুনতে পেলাম। হাসিটা সেই সিলভীরই। আমি পা টিপে টিপে, কেয়া আপার ঘরের দরজার কাছাকাছি গিয়ে, আবারও কৌতুহলী হয়ে দরজার কব্জায় চোখ রাখলাম। আমি দেখলাম, কেয়া আপা আর সিলভী বিছানার উপর বসে আছে মুখোমুখি। তবে, সিলভী দরজার দিক মুখ করেই বসে আছে। তাদের কথাবার্তা আমি কান পেতে শুনার চেষ্টা করলাম। তবে খুব একটা স্পষ্ট শুনতে পাচ্ছিলাম না। কেনোনা, দুজনেই খুব নীচু গলাতেই কথা বলছিলো। দু একটা কথা যা শুনলাম, তাতে করে ব্রেসিয়ার, সেক্সী, এসব শব্দও কানে এলো। এতে করে আমার কৌতুহলটা আরো বেড়ে গেলো।



আমি লক্ষ্য করলাম, বিছানার উপর দুটো পলিথিনের শপিং ব্যাগও ছড়িয়ে পরে আছে। আর সেই ব্যাগের উপরে বড় অক্ষরে, আমাদের এলাকার একটি নামকরা বিপনি বিতানের মহিলা সামগ্রী দোকানেরই নাম লেখা। তবে কি, কেয়া আপা আর সিলভী শপিং থেকেই ফিরে এসেছে নাকি?



আমি বিপনি বিতানের সেই দোকানটা চিনি। কাচের গ্লাসের ওপাশে, পুরোপুরি মেয়েদের প্রতিকৃতি বানিয়ে, সেসব প্রতিকৃতিতে মেয়েদের বিভিন্ন রকমের পোষাকও পরানো থাকে সেই দোকানটিতে। আমি দেখলাম দুটো পলিথিনের ব্যাগের ভেতরই, কাগজের প্যাকেটের মতোই কি যেনো আছে। কেয়া আপা আর সিলভী দুজনেই এক ধরনের রোমাঞ্চে ভরা মন নিয়ে, কাগজের প্যাকেট গুলো বেড় করে নিলো পলিথিনের ব্যাগটা থেকে। তারপর প্যাকেটগুলো খুললো খুব মোলায়েম ভাবেই। কাগজের প্যাকেট থেকে দুজনেই যা বেড় করে নিলো, তাতে খুবই অবাক হলাম। খুব ছোট আকৃতিরই কাপরের কিছু পোষাকের মতোই। যাকে বোধ হয় ব্রা কিংবা ব্রেসিয়ার বলে সবাই।



কেয়া আপার হাতে যে ব্রাটা দেখলাম, তার রং কালো। আর সিলভীর হাতের ব্রাটি রং বেরং এর প্রিন্ট করা কাপরের। সিলভী তার পরনের জামাটার উপরই হাতের ব্রাটা ডাসা ডাসা দু টো স্তনের উপর কাপিং করে ধরে বললো, সৎমা দেখলে আমাকে খুনই করে ফেলবে!



কেয়া আপা বললো, তখনের টা তখন দেখা যাবে! আগে একবার পরেই দেখো না, পরে কেমন লাগে?



সিলভী চোখ কপালে তুলে বললো, এখন?



কেয়া আপা বললো, অবশ্যই এখন! তা না হলে, এই ব্রাটা পরলে তোমাকে কেমন দেখায় বুঝবো কেমন করে? দোকানের ট্রায়াল রুমেও বলেছিলাম একবার দেখাতে, তাও দেখালে না।



সিলভী তার পরনের জামাটা খোলতে খোলতে বললো, আমাদের বাড়ীর বিশাল ড্রেসিং টেবিলের আয়নাটার সামনে দাঁড়িয়ে পরলে ভালো হতো না?



কেয়া আপা বললো, এই মুহুর্তে ধরে নাও আমিই তোমার ড্রেসিং আয়না। আমি তো আর মিথ্যে বলবো না! এই ব্রাতে যদি সত্যিই তোমাকে খারাপ দেখায়, তাহলে সরাসরিই বলবো। হলো তো?



দরজার আড়ালে দাঁড়িয়ে দাঁড়িয়ে মনে মনে আমিও বললাম, আরো একটি আয়না এখানেও আছে। এই আয়নাটিই বিচার করবে, তোমাকে কেমন লাগছে। তাড়াতাড়ি ব্রাটা পরো আগে!



সিলভী তার পরনের কামিজটা পুরুপুরিই খোলে বিছানার উপর রাখলো। তার উর্ধ্বাংগে তখন সাদা রং এর গেন্জির মতোই একটা পোষাক। আর সেই গেন্জি ঢাকা বুকটা দেখে মনে হলো পাশাপাশি ছোট দুটো তাবুই বুঝি খাটানো রয়েছে সেই বুকটার উপর। আমার শিশ্নটা হঠাৎই কি যেনো পেতে চাইলো। আমি আমার শিশ্নটাকে একবার হাত দিয়ে চেপে ধরে বললাম, এখন থাম, আগে আরো দেখতে দে।



সিলভী তার পরনের গেন্জি জাতীয় পোষাকটাও খোলে ফেললো। প্রকাশিত হলো, চমৎকার সুউন্নত কচি দুটো স্তন। তবে, কেয়া আপার সামনে কেমন যেনো খানিকটা লজ্জা বোধই করছে। সে খুব লাজুকতা চেহারা করেই নিজের হাত দিয়েই একবার বুকটা ঢাকার চেষ্টা করলো। কেয়া আপা হাসিতেই বললো, আমার সামনে লজ্জাও নেই, ভয়ও নেই। আমি লেসবিয়ান নই।



লেসবিয়ান কথাটা কোথায় যেনো শুনেছিলাম। কি অর্থ কে জানে? থাক, এখন অর্থ জেনে লাভ নেই। এখন সব অর্থ ঐ সিলভীর বুকে। অথচ, সিলভী ব্রাটা হাতে নিয়ে খুবই সংকোচ করছিলো পরতে গিয়ে। হঠাৎ কেয়া আপার কি মনে হলো কে জানে? কেয়া আপা বললো, ঠিক আছে, তোমার যদি ব্রা পরতে এতই লজ্জা লাগে, তাহলে আমিও তোমার সামনেই আমারটা পরছি!



এই বলে কেয়া আপাও তার পরনের কামিজটা খোলে ফেলে, দরজার দিকে ঘুরে সিলভীর পাশাপাশিই বসলো। কেয়া আপা সেমিজ জাতীয় কোন পোষাক পরতো না বলে, দুজনের বক্ষই তখন নগ্ন। এবং দুজনেই এই দরজাটার দিকেই মুখ করা। আমি খানিকক্ষনের মাঝেই কেয়া আপা আর সিলভীর বক্ষের তুলনামুলক একটা বিচার করে ফেললাম। এতদিন আমার ধারনা ছিলো, সব মেয়েদের বক্ষই বুঝি এক রকম। অথচ, দেখলাম কেয়া আপা আর সিলভীর বক্ষের আকৃতি, গড়ন, বৃন্ত প্রদেশের রংও ভিন্ন। এর চাইতে বেশী পার্থক্য তাৎক্ষনিকভাবে বুঝতে পারলাম না। তবে, কেয়া আপার বক্ষ সিলভীর বক্ষের চাইতেও অধিকতর ভরাট এবং বড়ো।



কেয়া আপা বসে বসেই তার পরনের পাজামাটাও খোলে ফেললো। এতে করে সিলভী খানিকটা বিব্রত হয়ে পরলো। আমি দেখলাম, কেয়া আপার পেটটা খুবই সমতল। সেই অনুপাতে তার পাছা প্রশস্ত, আর রান দুটো মাংসে পরিপূর্ন! আর ঠিক দু রানের মাঝেই এক গুচ্ছ কালো কেশ তার নিম্নাংগে। অনেকটা কচি ঘাসের মতোই। খুবই ঘণ, তবে কিঞ্চিত বক্র। আর সেই এক গুচ্ছ কেশের আড়ালে কি থাকতে পারে আমার জানা থাকার কথা না।



মেয়েদের নিম্নাংগ কেমন হতে পারে, সত্যিই আমার ধারনার বাইরে ছিলো। অথবা, তেমন একটা বয়সে আকর্ষণও ছিলোনা। কেয়া আপার নিম্নাংগটা দেখে মনে হলো, পৃথিবীর অনেক অনেক সুন্দরের একাংশ বুঝি কেয়া আপার নিম্নাংগেও আছে!



কেয়া আপা খানিকটা ক্ষন সিলভীর দিকে তাঁকিয়ে থেকে বললো, ঠিক আছে, এবার তোমার পালা। পাজামাটা খোলে ফেলো।



সিলভীও অনেকটা সহজ হয়ে পরলো। সে বিছানার উপর দাঁড়িয়ে পরনের পাজামাটা খোলতেই দেখলাম, সিলভীর পেটটাও খুব সমতল। তার রান দুটোও মাংসল, পাছাটাও প্রশস্ত। তবে কেয়া আপার মতো তার নিম্নাংগে কোন কালো কেশ এর লক্ষন দেখতে পেলাম না।  কেয়া আপা সিলভীর নিম্নাংগের দিকে তাঁকিয়ে সাথে সাথেই বললো, তুমি কি সেইভ করো?



সিলভী বললো, নাহ সব সময় করিনা। ঐদিন বেশ চুলকাচ্ছিলো, তাই কামিয়ে ফেলেছিলাম।



সিলভী পুনরায় বিছানার উপর আসন করে বসতেই, কেয়া আপা সিলভীর বক্ষে তার হাতের তালু দিয়ে কাপিং করে খানিকটা উপরের দিকে ঠেলে ধরে বললো, তোমার বক্ষ সত্যিই খুব চমৎকার!



সিলভী বললো, তোমার বক্ষও কি কম চমৎকার? তুমি সব সময় ঢোলা পোষাক পরো বলে কতটা বড় ভালো বুঝা যায় না। এখন যা দেখছি, তাতে করে তো নিজের চোখকেই বিশ্বাস করতে পারছিনা।



কেয়া আপা আর কথা বাড়ালো না। সে তার সদ্য কিনে আনা ব্রা সেটটা হাতে নিয়ে, প্রথমে কালো লেইসের প্যান্টিটা পরে নিলো। অতঃপর কালো ব্রা এর খোপ দুটো, দু স্তনের উপর চেপে ধরে, পিঠের দিকে দু হাত নিয়ে, ব্রা এর ফিতে প্রান্ত দুটো টানতে টানতে বললো, ব্রা পরা তো দেখি একটা ঝামেলারই ব্যাপার! হুক লাগায় কেমনে?



সিলভী কেয়া আপাকে তার ব্রা এর হুকটা লাগিয়ে সাহায্য করে, ব্রা এর খোপের ভেতর তার স্তন দুটিকে দুপাশ থেকে হাতের আঙুলী দিয়ে টেনে টেনে, গুছিয়ে ঢুকিয়ে দিলো। তারপর বললো, কালো ব্রা এ তোমাকে চমৎকার মানায়! আমারও উচিৎ ছিলো কালো রং এর ব্রা কেনা!



কেয়া আপা বললো, তোমাকে এই প্রিন্টের ব্রাতেই ভালো মানানোর কথা!



এবার সিলভী প্রথমেই তার প্রিন্টের ব্রাটা বুকে জড়িয়ে নিলো। কেয়া আপাও তাকে সাহায্য করলো হুকটা লাগাতে। তারপর, ম্যাচ করা প্যান্টিটা পরে নিয়ে ঘুরে ফিরে দেখতে থাকলো নিজ দেহটা। হুম, সিলভীর পাছাটা কেয়া আপার চাইতে তুলনামুলকভাবে খানিকটা ভারী। লম্বায় সে কেয়া আপার চাইতে খানিকটা খাট বলেই কিনা জানিনা, প্রশস্তের দিক দিয়ে খানিকটা বাড়ছে বলেই মনে হলো। আর তাই, সে যে প্রিন্টের প্যান্টিটা পরেছে, সেটা তার পরনে খানিকটা ছোট লাগছে বলেই মনে হলো। সিলভী নিজে নিজেই বিড় বিড় করে বললো, প্যান্টিটা বোধ হয় একটু ছোটই হয়েছে বলে মনে হচ্ছে!



কেয়া আপা পয্যবেক্ষকের মতোই সিলভীর পাছাটা কয়েকবার নিরীক্ষন করে বললো, হুম, তোমার পাছায় মাংস বেড়েছে, এই যা!



সিলভী বললো, তোমাদের বাসায় কি সত্যিই কোন আয়না নেই? আমি তো বুঝতে পারছিনা, আমাকে দেখতে কেমন লাগছে?



দরজার আড়াল থেকে, আমি মনে মনে বললাম, আয়না লাগবে না, আমি তো দেখছি! খুবই চমৎকার লাগছে তোমাকে! এমন চমৎকার মেয়ে, চমৎকার পোষাকে আমি এই জীবনে কখনো দেখতে পাবো কি না কে জানে?



কেয়া আপা এক ধরনের চিন্তিত চেহারা করেই বললো, সিলভী, তোমাকে এই ব্রাতে চমৎকার মানিয়েছে। একেবারে, খাপে খাপ। কিন্তু?



সিলভী চোখ কপালে তুলে বললো, কিন্তু?



কেয়া আপা ব্রা এর খোপে ঢুকানো সিলভীর স্তন দুটোকে তার দু হাতের তালুতে খানিকটা উপরের দিকে চেপে উঠালো। তারপর বললো, বয়সের তুলনায় তোমার বক্ষ আসলেই খানিকটা বড়! আর তুমি যখন টাইট পোষাক পরো, তখন তোমার বক্ষগুলোকেও খুব আকর্ষনীয় মনে হয়! এই ব্রা পরে যখন জামা পরবে তখন সেই আকর্ষনটা কমে যাবে।



সিলভী চোখ কপালে তুলেই বললো, তাহলে?



কেয়া আপা বললো, আমি সেই কথাটাই ভাবছি। এই ব্রা গুলো দেখে মনে হচ্ছে, অনেকগুলো কারসাজিও লুকিয়ে আছে!



এই বলে কেয়া আপা, সিলভীর ঘাড়ের দিকে স্ট্রাইপে সংয়ুক্ত ক্লিপ এর মতো জিনিষগুলো খানিকটা ঢিলে করে দিলো। আমি সাথে সাথেই লক্ষ্য করলাম, ব্রা আবৃত সিলভীর বক্ষ যুগল একটু আগে যেমনটি লেগেছিলো, তার চাইতে আয়তনটা অনেক বড়োই লাগতে থাকলো। সেই সাথে বক্ষ দুটোর খাড়া খাড়া ভাব থেকে, খানিকটা ঝুলন্ত ভাবই ফুটে উঠলো।



সিলভী আর্তনাদ করেই বললো, এতে করে ব্রা পরে লাভ কি? ব্রেষ্ট তো ঝুলে পরবে!



কেয়া আপা বললো, আমার মনে হয়, ব্রেষ্টকে খানিকটা ঝুলতে দেয়াই ভালো। এতে করে ব্রষ্টের সৌন্দয্য, বাড়ে বই কমে না!



সিলভী বললো, কি জানি? তুমি যখন বলছো, ঠিক আছে! মানলাম!



কেয়া আপা এবার সিলভীর পিঠ জুরে ব্রা এর যে ফিতেটা আছে, সেটার হুকটাও একবার খোলে, আরও একটু টাইট করেই হুকটা লাগালো। সিলভী কঁকিয়ে বললো, এত টাইট করে হুক বাঁধছো কেনো? ব্যথা লাগছে তো?



কেয়া আপা বললো, বক্ষের সৌন্দয্য বাড়াতে হলে, এতটুকু কষ্ট স্বীকার না করলে কি চলে? প্রিতীশ বাবুর বউকে দেখো নি? মাংসপেশী গুলো ব্রা এর এই স্ট্রাইপ টাইট করে বাঁধার কারনে, ব্লাউজের উপর থেকেও কি চমৎকার চোখে পরে! আমার এখন মনে হচ্ছে, ব্রা শুধু মেয়েদের বক্ষকে সুঠাম রাখার জন্যেই নয়, মেয়েদেরকে আরো বেশী সেক্সী করে তোলার জন্যেই!



আমিও দেখলাম, কেয়া আপার এই ব্রা পরানোর কৌশলটিতে, সিলভীর বক্ষ যুগল অদ্ভুত ধরনেরই চমৎকার লাগছে। এতে করে অধিকতর বড়ও লাগছে!



সিলভী বললো, কেয়া, তুমি লেখাপড়া করোনি, অথচ এত কিছু জানো কি করে?



কেয়া আপা বললো, হুম সেটা তো ভাগ্যের খেলা। গরীবের ঘরে জন্ম নিয়েছি! কি আর করা!



সিলভী বললো, সত্যিই কেয়া, তোমাকে যতই দেখি ততই অবাক হই। লেখাপড়া করলে অনেক ভালো করতে তুমি জীবনে।



দরজার কব্জার ফাঁক দিয়ে দেখলাম, এবার ব্রা আর প্যান্টি পরা দুজন, উভয়ে উভয়কে পয্যবেক্ষন করেই দেখছে। সেই পয্যবেক্ষনের ফাঁকেই সিলভীর চোখ পরলো দরজার কব্জায়! সিলভী হঠাৎই কেয়া আপাকে ফিস ফিস করে বললো, দরজার ওপাশে কে যেনো আমাদেরকে চুপি চুপি দেখছে!



কেয়া আপা বললো, ধ্যাৎ, কে থাকবে? অনি গেছে ক্রিকেট খেলতে। সন্ধ্যার আগে ফিরার কথা না! তা ছাড়া এই বাড়ীতে এমন কারো আসার কথাও না। তোমার মনের ভুল!



সিলভী বললো, না, আমি স্পষ্ট দেখেছি!



আমার কলজেটা তখন শুকিয়ে উঠলো ভয়ে। পায়ের পাতার অগ্রভাগের উপর ভর করে ধীরে ধীরে পিছিয়ে যেতে থাকলাম। তারপর, লাফিয়ে লাফিয়ে বসার ঘরটা পেরিয়ে বাইরে বেড়োনোর দরজাটা পয্যন্ত এগুলাম। তারপর এক দৌড়ে বাড়ী থেকে বেড়িয়ে গেলাম, কোন রকম পেছনে না তাঁকিয়ে। এক নিঃশ্বাসেই ছুটে গেলাম খেলার মাঠে। পথে আমার এই দৌড় দেখে প্রতিবেশীদের কে কি ভেবেছিলো জানিনা। তবে, আমি কোন ধার ধারিনাই।



আমি বাড়ী এলাম সন্ধ্যায়। বাড়ী ফিরতেই কেয়া আপা খুব সন্দেহজনক চোখেই আমার দিকে তাঁকালো কয়েকবার। আমি কোন পাত্তা দিলাম না। ক্লান্তির একটা ভাব দেখিয়ে বললাম, খুব ক্ষুধা পেয়েছে! খাবার কিছু আছে?



এতে করে কেয়া আপার সন্দেহটা দুর হলো কিনা বুঝতে পারলাম না।
Like Reply
#8
বক্ষ দেখবো


চোরের মন তো পুলিশ পুলিশই করে! আমার নিজেরও মনে হতে থাকলো, এভাবে লুকিয়ে লুকিয়ে কেয়া আপা আর সিলভীর কাপর বদলানোর ব্যপারটা দেখা ঠিক হয়নি। তারপরও, সেদিন সন্ধ্যার পর, বাসায় ফিরে এমন একটা ভাব দেখালাম যে, আমি সারাদিন মাঠেই ছিলাম। আগের রাতে স্কুলের পড়ালেখা গুলো রেডী করে রেখেছিলাম বলে, হাত মুখটা ধুয়ে নিয়ে, বসার ঘরেই টি, ভি, টা অন করে টি, ভি, দেখার ভান করে সোফায় বসে রইলাম।

মডেল তারকাদের প্রতি কার কেমন আকর্ষণ আছে জানিনা। সেই তেরো চৌদ্দ বছর বয়সেই, আমার কেনো যেনো মডেল তারকাদের খুব ভালো লাগতো। তার বড় কারন বোধ হয়, মডেল তারকাদের বুকের উপর কোন ওড়না জাতীয় পোষাক গুলো থাকে না। তাতে করে, তাদের দেহ ভঙ্গিমার পাশাপাশি, উন্নত বক্ষগুলো খুবই দৃষ্টি আকর্ষণ করতো। বক্ষটাকে অনেক সুন্দর লাগতো। মনে হতো, মডেল গুলোর পোষাকের নীচে, কেয়া আপার বক্ষের মতোই সুন্দর দুটো ফুল সাজানো আছে। আর তা দেখেও আমার দেহে এক ধরনের উষ্ণতার আবির্ভাব হতো!




আমি খুবই অবাক হলাম! সেদিন সন্ধ্যায় বাসায় ফিরার পর, কেয়া আপার পরনেও কোন ওড়না দেখলাম না। তার পরনে হালকা ম্যাজেন্টা রং এর লিনেন জাতীয় কাপরের কামিজ, যা বরাবরের মতোই ঢোলা। তার সাথে সাদা স্যালোয়ারটা সাংঘাতিক ম্যাচ করছিলো। তবে, লিনেন কাপরের কামিজটা তার বুকের দিকেই কেমন যেনো সাপটে সাপটে আছে বলেই মনে হলো। আর ভেতরে আবছা আবছা কালো ব্রা এর ছাপও চোখে পরতে থাকলো। কেমন যেনো টি, ভি, তে দেখা মডেলদের চাইতেই অনেক অনেক অদ্ভুত সুন্দর লাগছিলো তাকে। এমন পোষাকে কেয়া আপাকে না দেখে, নিজের ঘরে যাবার ইচ্ছেটাও ছিলোনা, সেটাও একটা কারন।



তা ছাড়া, ঘরের ভেতর কেয়া আপার চলাফেরারও অনেক পরিবর্তন লক্ষ্য করলাম। কারনে, অকারনে, এ ঘর থেকে ও ঘর ছুটা ছুটি করছে। যার কারনে, কামিজটা যেনো তার বুকের উপর চমৎকার ঢেউ খেলে যেতে থাকলো। শুধু তাই নয়, কেয়া আপার ব্রা পরার কৌশলের কারনেই কিনা বুঝলাম না। ছুটা ছুটি করার সময়, বক্ষ যুগলও কেমন যেনো কিঞ্চিত দোলে দোলে উঠছে। সেই কিঞ্চিত বক্ষ দোলনের সাথে সাথে আমার ছোট শিশ্নটাও যেনো কিঞ্চিত দোলে দোলে উঠতে থাকলো। আমার কেনো যেনো মনে হলো, কেয়া আপা ইচ্ছে করেই ঘরের ভেতর এদিক সেদিক ছুটা ছুটি করছে, শুধুমাত্র আমার দৃষ্টি আকর্ষণ করার জন্যেই। তাকে খুশি করার জন্যেও বসার ঘরে অবস্থান করাটা জরুরী মনে হচ্ছিলো।



তবে, টি, ভি, দেখায় আমার মোটেও মন বসলো না। থেকে থেকে, ছুটা ছুটির সময় কেয়া আপার বক্ষ যুগলের দোলা দেখাতেই মুগ্ধ হতে থাকলাম। কেনোনা, ব্রা পরা এই কেয়া আপার পোষাকটাতে, এতদিন টি, ভি, তে দেখা মডেলদের কেনো যেনো মাতারী শ্রেণীরই মনে হতে থাকলো।



কেয়া আপা বেশ কিছুদিন ধরে, আমার সাথে কথাবার্তা একটু বেশীই বলতো। প্রয়োজনীয় অপ্রয়োজনীয় যে কোন আলাপেই ব্যস্ত থাকতো, যতক্ষণ তার সামনে থাকতাম। অথচ, সে রাতে তারও পরিবর্তন লক্ষ্য করলাম। খাবার টেবিলেও বেশ গম্ভীর ভাব নিয়েই সময় কাটাচ্ছিলো। তখন আমার নিজেকেই কেনো যেনো খুব অপরাধী মনে হতে থাকলো। যেহেতু, সিলভী দরজার ফাঁকে কাউকে দেখেছে বলেই ঘোষনা করেছে, সেটা যে আমি ছাড়া অন্য কেউ নয়, তা নিশ্চয়ই কেয়া আপা অনুমান করে ফেলেছে। তাই আমি নিজে থেকেই কথা চালানোর চেষ্টা করলাম। বললাম, জানো কেয়া আপা, আজ না, আমাদের টীম জিতেছে!



কেয়া আপার জবাব, হুম হুম এর মাঝেই সীমাবদ্ধ ছিলো। খাবার দাবার শেষ হবার পরও, আমি সোফাতে বসে রইলাম। উদ্দেশ্য একটাই! মডেল তারকাদের চাইতেও অধিক সুন্দর এই কেয়া আপাকে আরো কিছুক্ষণ দেখা। কেয়া আপাও এঁটো বাসনগুলোর ধুয়া মুছা শেষ করে, আমার সামনেই কোনাকোনি একটা জায়গাতেই, টি, ভি, টাও কোনাকোনি রেখে কার্পেটের উপর বসলো। এতে করে, আমি শুধু কামিজে আবৃত কেয়া আপার বাম বক্ষটাই উপভোগ করতে থাকলাম, টি, ভি, তে চোখ না রেখে।



আসলে, টি, ভি, তে কোন আহামরি অনুষ্ঠানও চলছিলো না। তাই বোধ হয়, কেয়া আপারও টি, ভি, তে মনোযোগ ছিলো না। কেয়া আপা টি, ভি, পর্দার দিকে তাঁকিয়ে তাঁকিয়েই বললো, জানো, আজকে একটা নুতন এক ধরনের পোষাক কিনলাম। সেই পোষাকটা পরতেও যেমনি ঝামেলা, পরে রাখতেও ঝামেলা, আবার খোলতেও ঝামেলা!



কেয়া আপা যে ধরনের বুদ্ধিমতী, আর যেমনটি চালাক, তাতে করে আমি স্পষ্টই অনুমান করতে পারলাম, কেয়া আপা কি বুঝাতে চাইছে! সে ইনিয়ে বিনিয়ে তার পরনের ব্রা এর কথাই বলতে চাইছে। আমি কি এত বোকা নাকি? এখন যদি প্রশ্ন করি, কি পোষাক? তখন তো সব গোপন কথা ফাঁস হয়ে যাবে। আসলে, কেয়া আপা চালাকী করে, আমার পেটের ভেতর থেকে কথা বেড় করতে চাইছে। তাই আমি না শুনার ভান করেই থাকলাম।



আমি কোন পাত্তা না দেয়ায়, কেয়া আপা ছোট একটা হাই তুলে বললো, আমার বড্ড ঘুম পাচ্ছে। আমি ঘুমুতে যাচ্ছি!



আমি এবার চুপ না থেকে বললাম, ঠিক আছে।



কারন, কেয়া আপা যে ম্যুড নিয়ে বসেছে, তাতে করে দুপুরে আমার কৃতকর্মেরই একটা ফায়সালা করার কথাই ভাবছে! অথচ, কেয়া আপা এবার আমার দিকে তাঁকিয়ে বললো, ঠিক আছে মানে? আমি ঐ পোষাকটা গায়ে রেখেই ঘুমাবো নাকি? এতক্ষণ গায়ে রাখতেই তো দম বন্ধ হয়ে আসছে!



আমি জড়তার গলাতেই বললাম, কি পোষাক? ঘুমোনোর আগে খোলে ফেললেই তো পারো!



কেয়া আপা সহজ ভাবেই বললো, বললাম না, সিলভীর পাল্লায় পরে নুতন একটা পোষাক কিনেছি! পোষাকটা পরতেও ঝামেলা, খোলতেও ঝামেলা!



এতো দেখছি মহা বিপদেই পরলাম। কেয়া আপার মতলব তো ঘুরে ফিরে একই জায়গায়! তারপরও আমি না বুঝার ভান করে বললাম, কি এমন পোষাক?



কেয়া আপা আব্দারের গলাতেই বললো, যদি আমার গা থেকে সেটা খোলে দাও, তাহলেই বলবো।



আমি আমতা আমতা করে বললাম, ঠিক আছে।



কেয়া আপা আর দেরী না করেই আমার চোখের সামনেই তার পরনের কামিজটা খোলে ফেললো! আমি অবাক হয়ে দেখলাম কেয়া আপার বক্ষে সেই দুপুরে দেখা কালো ব্রা টা। কি চমৎকার করে তার সুন্দর বৃহৎ বক্ষ যুগলকে আবৃত করে রেখেছে। কেয়া আপার গায়ের রং উজ্জল! আর কালো ব্রাটা যেনো তার গায়ের রং সহ বক্ষ যুগলকে আরো উজ্জল করে ফুটিয়ে তুলেছে। আমার সমস্ত দেহে নুতন এক শিহরণের ঢেউ বয়ে যেতে থাকলো। দুপুরে লুকিয়ে লুকিয়ে কেয়া আপার পরনে এই ব্রা দেখেছিলাম। তখন এক ধরনের ভয় মিশ্রিত রোমাঞ্চতা ছিলো। এখন কেয়া আপা আমার চোখ থেকে মাত্র হাত দু এক হাত সামনে। উর্ধ্বাংগে শুধুমাত্র একখানি কালো ব্রা। আর যে ব্রা এর আড়ালে লুকিয়ে আছে, সুবৃহৎ, সুদৃশ্য, তাজা তাজা এক জোড়া স্তন। যা দেখে অনেক ছেলে বুড়ুরই মাথা খারাপ হয়ে যাবার কথা! আমার মাথাটাও তাৎক্ষণিকভাবে খারাপ হয়ে গেলো। ব্রা এ আবৃত বক্ষও এত চমৎকার লাগে নাকি? আমি এক ধরনের লোভনীয় দৃষ্টি নিয়েই কেয়া আপার ব্রা আবৃত বক্ষের দিকে তাঁকিয়ে রইলাম। কেয়া আপা হঠাৎই বললো, কেমন দেখছো?



আমি তৎক্ষনাত বোকা বনে গিয়ে বললাম, মানে?



কেয়া আপা সহজভাবেই বললো, মানে, আমার এই ব্রা এ আবৃত বক্ষ?



আমি থতমত খেয়েই বললাম, আমি কি দেখতে চেয়েছি?



কেয়া আপা একবার আমার আপাদ মস্তক নজর বুলিয়ে নিয়ে বললো, ও, তাইতো! তুমি তো আর দেখতে চাওনি! দুঃখিত!



এই বলে কেয়া আপা তার পরনের কামিজটা আবারো গায়ে পরে নিয়ে বললো, ঠিক আছে, আমি ঘুমোতে গেলাম। দেখি, নিজে নিজে ব্রা এর হুকটা খোলতে পারি কিনা?



কেয়া আপা খানিকটা থেমে আবারও বললো, তবে, লুকিয়ে লুকিয়ে কারো পোষাক বদলানো দেখাটা কিন্তু ঠিক নয়!



এই বলে কেয়া আপা নিজের ঘরের দিকেই এগুলো।



নিজের বোকামীর জন্যে এ কি ভুল করলাম আমি? কেয়া আপার ব্রা এ ঢাকা বক্ষ যুগল তো ভালোই লাগছিলো দেখতে। এই সুযোগ তো জীবনে আর দ্বিতীয়বারটি পাবো না। আমি করবো বুঝতে পারছিলাম না। আসলে কেয়া আপার এই ব্রা আবৃত বক্ষ কেনো, নগ্ন বক্ষও দেখতে চাই! আমি বললাম, স্যরি!



কেয়া আপা ঘুরে দাঁড়িয়ে বললো, কিসের জন্যে স্যরি?



আমি বললাম, আসলে, লুকিয়ে লুকিয়ে তোমাদের কাপর বদলানোর ব্যাপারটা দেখা উচিৎ হয়নি। সত্যিই আমি অপরাধ করেছি। আমাকে ক্ষমা করে দাও!



কেয়া আপা আমার কাছাকাছি এসে, আমার মাথায় হাত বুলিয়ে দিয়ে বললো, ক্ষমা করতে পারি, একটা শর্তে!



আমি বললাম, কি শর্ত?



কেয়া আপা বললো, আসলেই আমি ব্রা পরতে অভ্যস্থ নই। যদি প্রতিদিন সকালে আমার পরনের ব্রা এ হুকটা লাগিয়ে দাও, আর ঘুমোনোর আগে খোলে দাও।



এ আর তেমন কি কঠিন শর্ত? বরং তো চমৎকার একটা শর্ত! মজার একটা শর্ত! ব্রা এর হুকটা লাগাতে গিয়ে কিংবা খোলতে গিয়ে, কেয়া আপার চমৎকার লোভনীয় বক্ষ যুগলের একাংশ হলেও তো দেখা যাবে! আমি বললাম, রাজী!



কেয়া আপা মিষ্টি হেসে বললো, গুড বয়!



এই বলে কেয়া আপা তার পরনের কামিজটা আবারও খোলে ফেললো। তারপর আমার দিকে পেছন ফিরে দাঁড়িয়ে বললো, হুম, এবার হুকটা খোলে দাও।



আমি ব্রা এর হুক খোলে দিলাম, রোমাঞ্চে ভরা এক মন নিয়ে। অথচ, কেয়া আপা ঘুরে দাঁড়িয়ে খুব সহজ ভাবেই বললো, ধন্যবাদ। তোমাকে ক্ষমা করে দিলাম।



কেয়া আপা একটু থেমে মুছকি হেসে বললো, তুমি তো আর কিছু দেখতে চাওনি, তাই আর কিছু তোমাকে দেখালাম না। আমি এবার ঘুমুতে গেলাম।



এই বলে কেয়া আপা এক হাতে বুকের উপর কালো ব্রা টা চেপে ধরে রেখে, অন্য হাতে মেঝেতে ফেলে রাখা কামিজটা তুলে নিয়ে আবারও নিজের ঘরের দিকে এগুতে থাকলো। একি ব্যাবহার! আমার বয়স তেরো চৌদ্দ বছরের মাঝামাঝি ঠিকই! যৌনতার ব্যপারগুলো বুঝিনা ঠিকই! কিন্তু, মেয়েদের নগ্ন দেহ দেখলে সাংঘাতিক এক ধরনের শিহরন জেগে উঠে সারা দেহে। এক ধরনের উষ্ণতায় ছটফট করে সারা দেহ! শিশ্নটাও চড়চড়িয়ে উঠে সটান হয়ে থাকে। তখন আরও দেখতে ইচ্ছে করে সেই সুন্দর! সেই নগ্নতা! অথচ, কেয়া আপা আমার দেহটাকে এমন একটা উষ্ণতার শিহরনে ফেলে রেখে, এভাবে ঘুমুতে যাবার দোহাই দিয়ে বিদায় নেবে? না না, তা কি করে হয়? আমি আমার মনকে কিছুতেই দমন করে রাখতে পারলাম না। আমি আমার অবচেতন মন থেকেই বলে ফেললাম, কেয়া আপা, দেখবো!



কেয় আপা আবারও ঘুরে দাঁড়িয়ে আর্থহীন গলাতেই বললো, কি দেখবে?



আমি কোন রকম ভনিতা না করে বললাম, তোমার ব্রা এর আড়ালে যা লুকিয়ে রেখেছো!



কেয়া আপা খিল খিল করেই হাসলো। বললো, তখন না বললে, দেখতে চাওনি!



আমি লজ্জায় মাথা নীচু করে রইলাম। কেয়া আপা আমার কাছাকাছি এসে, তার বুকের উপর থেকে ব্রা টা সরিয়ে, আমাকে সহজ করে দিয়ে বললো, দেখতে চাইছো দেখো! এতে লজ্জা করার কি আছে? এমন তো নয়, তুমি কখনো আমার নগ্ন বক্ষ দেখোনি! একবার দুর্ঘটনা বশতঃ দেখেছো! আজ দুপুরেও আবার লুকিয়ে লুকিয়ে দেখেছো! এখন সামনা সামনি দেখতে লজ্জা কি?



আমি আর লজ্জা করলাম না। সরাসরি কেয়া আপার বুকের দিকে তাঁকালাম, যা ছিলো আমার চোখ দুটো থেকে মাত্র কয়েক হাত দুরে! তৎক্ষনাত, আমার সারা দেহ উষ্ণতায় ভরপুর হয়ে উঠলো! দুপুরেও কেয়া আপার বক্ষ দেখেছিলাম লুকিয়ে লুকিয়ে। সেই সাথে সিলভীর নগ্ন বক্ষও। তবে, তা দেখেছিলাম এক ধরনের অস্থিরতা মাঝে। অথচ, এখন ভিন্ন পরিবেশে ভিন্ন মানসিকতায় চোখের সামনে সরাসরি কেয়া আপার নগ্ন বক্ষ দেখে, ভিন্ন রকমের রোমাঞ্চতাই খোঁজে পেলাম। এত সুঠাম আর এত চমৎকার হয় বুঝি মেয়েদের বক্ষ! কেয়া আপার নগ্ন বক্ষ দেখে আমার ছোট্ট শিশ্নটাও যেনো বাড়তি এক উষ্ণতা খোঁজে পেলো। আমার খুব ছুয়ে দেখতে ইচ্ছে হলো কেয়া আপার এই চমৎকার, বৃহৎ, গোলাকার দুটো বক্ষ! সেই বক্ষ যুগলের ঠিক মাঝামাঝি জায়গায় গাঢ় খয়েরী, ঈষৎ প্রশস্ত বৃন্ত প্রদেশ, আর সেগুলোর ডগায় খানিকটা মাথা তুলে রাখা বৃন্ত দুটো।



আমি আব্দারের গলাতেই বললাম, কেয়া আপা, ঐ দিন তো তোমার জামার উপর দিয়ে বক্ষ ছুয়ে দেখেছিলাম। এখন সরাসরি একটু ছুয়ে দেখি?



কেয়া আপা বললো, যত খুশি ছুয়ে দেখো, আমার আপত্তি নেই। কিন্তু সত্যিই আমার খুব ঘুম পাচ্ছে।



কেয়া আপা খানিকটা ভেবে বললো, আমার খাটটা ছোট। তোমার খাটটা তো কিছুটা বড়। আমার মনে হয়, তোমার খাটে দুজনে এক সংগে ঘুমানো কোন ব্যাপারই না! যদি তোমার আপত্তি না থাকে, তাহলে আমি তোমার বিছানাতে গিয়েই ঘুমাই। তোমার যদি ঘুম না পয়া, তাহলে সারা রাত যত খুশী ইচ্ছে, তত খুশী আমার বুক ছুয়ে ছুয়ে দেখো। ঠিক আছে?



আমি সুবোধ বালকের মতোই মাথা নাড়লাম।
Like Reply
#9
খাবার


মেয়েদের নগ্ন বক্ষ দেখে কার কেমন অনুভুতি হয়, তখন আমার জানা থাকার কথা নয়। ক্লান্ত দেহের কেয়া আপা সত্যিই সেদিন অর্ধ নগ্ন দেহে আমার বিছানাতেই চিৎ হয়ে শুয়ে পরলো। তার পরনে তখন শুধুমাত্র সাদা একটা স্যালোয়ার ছাড়া অন্য কিছুই নেই। তেরো চৌদ্দ বছর এর মাঝামাঝি বয়সের এই আমি, কেয়া আপার পাশে বসে খানিকটা ক্ষণ শুন্য দৃষ্টি মেলেই তাঁকিয়ে রইলাম, কেয়া আপার নগ্ন বক্ষের দিকে। কেয়া আপা মুচকি হেসে বললো, কি ব্যাপার? ছুয়ে দেখবে না?

আমি এবার কেয়া আপার বুকের উপর বড় বড় জাম্বুরা আকৃতির স্তন দুটোর দিকে মনোযোগ দিলাম। ঘরের উজ্জল আলোতে, স্তন যুগলের ডগায় খয়েরী গোলাকার অংশটার ডগায়, বৃন্ত দুটো চিক চিক করছিলো। আমি সেখানেই আঙুলী স্পর্শ করলাম। নিজের অজান্তেই আমার দেহটা কেমন যেনো উষ্ণতর হয়ে উঠলো। সেই সাথে লক্ষ্য করলাম, কেয়া আপার দেহটাও কেমন যেনো কেঁপে কেঁপে উঠলো। আমি সাথে সাথে আঙুলীটা সরিয়ে নিয়ে বললাম, কেয়া আপা, তুমি আমার উপর রাগ করে কোন শাস্তি দিচ্ছো না তো!




কেয়া আপা ঘুম ঘুম চোখে বললো, জানিনা, আমার খুব ঘুম পাচ্ছে!



এই বলে কেয়া আপা সত্যি সত্যিই ঘুমিয়ে পরলো খানিকটা ঘন ঘন নিঃশ্বাস নিতে নিতে। আমি উপায়ন্তর না দেখে, হেড লাইটটা নিভিয়ে, ডিম লাইটটা জ্বালিয়ে, কেয়া আপার পাশেই কাৎ হয়ে শুয়ে পরলাম, আমার ডান হাত এর তালুটা কেয়া আপার ডান বক্ষটা পেরিয়ে বাম স্তনের উপর চেপে রেখে। সেভাবে কখন যে ঘুমিয়ে পরেছিলাম, নিজেও টের পেলাম না।



নিজের অজান্তেই কখন যে কেয়া আপার বক্ষ থেকে হাত সরিয়ে চিৎ হয়েই ঘুমুচ্ছিলাম টেরই পাইনি। হঠাৎই একটা রোমান্টিক স্বপ্নেই ঘুমটা ভেঙে গেলো মাঝরাতে। ঘুমের মাঝেই আমি নড়ে চড়ে অপর দিকে কাৎ হয়ে শুতে চাইলাম। ঠিক তখনই কেনো যেনো, আমার ট্রাউজারে ঢাকা ছোট্ট শিশ্নটায় একটা টান অনুভব করলাম। ঘুমের মাঝে মনের ভুল ভেবে আবারো কাৎ হয়ে শোবার উদ্যোগ করলাম। নাহ, ব্যাপারটা মনের ভুল নয়। আমার শিশ্নটা সত্যিই যেনো কোথাও আটকে রয়েছে। ঘুমের মাঝে প্রাকৃতিকভাবেই আমার বাম হাতটা এগিয়ে গেলো আমার শিশ্নটার দিকে। আমি সত্যিই অনুভব করলাম , আমার শিশ্নে কি যেনো একটা আটকে রয়েছে। হঠাৎ ভয়েই আমি উঠে বসে পরলাম।



উঠে বসে ঘরের ডিম লাইটের আলোতে যা দেখলাম, তাতে করে রীতীমতো অবাকই হলাম। আমি দেখলাম, কেয়া আপা আমার দিকেই কাৎ হয়ে বেঘোরে ঘুমুচ্ছে। আর তারই বাম হাতের মুঠিতে বন্দী হয়ে আছে আমার শিশ্নটা। আর এতে করেই দীর্ঘ একটা সময় আমার দেহটা শিহরিত হয়েছিলো, আর তার জন্যেই বোধ হয় রোমান্টিক একটা স্বপ্নও দেখেছিলাম ঘুমের ঘোরে। যেটা ছিলো, কেয়া আপা দুষ্টুমীর ছলেই আমার নুনুটা মুঠিতে নিয়েছিলো। এখন তো দেখছি সত্যি সত্যিই কেয়া আপা আমার নুনুটা তার মুঠিতে নিয়ে আছে। আমি আর কেয়া আপাকে বাঁধা দিলাম না। আমার যেমনি কেয়া আপার সুন্দর বক্ষ স্পর্শ করার ইচ্ছে করে, তেমনি কেয়া আপারও তো আমার নুনুটা ধরার ইচ্ছে বোধ হয় অনেক দিন আগে থেকেই পোষন করে এসেছিলো। আজ সুযোগ হয়েছে, তাই বোধ হয় সে আর লোভ সামলাতে পারেনি। আর তার জন্যে তাকে অপরাধও তো দেয়া যায় না। কেনোনা, আমার অনুমতি নিয়েই, তার নগ্ন বক্ষ ছুয়ে দেখার অনুমতি দিয়েই তো আমার পাশে ঘুমিয়েছে! আমি যদি কেয়া আপার বক্ষ ধরে দেখতে পারি, কেয়া আপা কেনো আমার নুনু ধরে দেখতে পারবেনা? আমি আবারো শুয়ে পরলাম, তবে ঘুম এলো না। কেননা, আমার নুনুটি কেয়া আপার মুঠিতে থেকে থেকে নুতন করে সারা দেহে অপূর্ব এক শিহরণ জাগিয়ে তুলতে থাকলো।



ভোর রাতের দিকে আমার প্রস্রাবেরও খুব বেগ পেলো। অথচ, সেটাকেও সংযম করে নিলাম, এই কারনে যে, আমি চাইনা কেয়া আপা জানুক যে, কেয়া আপার এই মুঠি ভরা শিশ্ন আমি টের পেয়ে গেছি। তাই আমি মিছেমিছি ঘুমের ভান করেই পরে রইলাম।



কেয়া আপার ঘুম ভাঙে খুব ভোরে। পাখিদের কলকাকলিতে, বাইরের আকাশটা যখন খানিকটা ফর্সা হয়ে উঠে। পাখিদের কলকাকলি কানে এতেই, কেয়া আপার চোখ দুটোও বুঝি খোলে গিয়েছিলো। আমি অনুভব করলাম, হঠাৎই আমার নুনুটা কেয়া আপার মুঠি মুক্ত হলো।



কেয়া আপা অন্য দিন গুলোর মতোই নাস্তা রেডী করে, টুথ ব্রাশে দাঁত মাজতে মাজতেই আমাকে ডাকতে এলো। আমার ঘরের জানালার পর্দা গুলো সরিয়ে দিতেই, আমি খুব স্বাভাবিক মন নিয়েই ঘুম থেকে উঠার ভান করে, হাত মুখটা ধুয়ে নাস্তার টেবিলে গেলাম।



নাস্তা শুরু করতেই, কেয়া আপা এক টুকরা পরটা দিয়ে ভাজা ডিমের একাংশ পেঁচিয়ে, মুখে পুরে দিয়ে বললো, স্যরি অনি!



আমি কৃত্রিম একটা অবাক হবার ভান করে বললাম, স্যরি কেনো?



কেয়া আপা খানিকটা অন্যমনস্ক থেকে হঠাৎই বললো, আচ্ছা, তুমি বড় হবে কবে বলো তো?



কেয়া আপার প্রশ্নটার কিছুই বুঝলাম না আমি। বোকার মতোই তার মুখের দিকে তাঁকিয়ে রইলাম। কেয়া আপা নিজে থেকেই বললো, তুমি যতটা বড় হয়েছো ভেবেছিলাম, আসলে ততটা বড় কিন্তু তুমি হওনি!



আমি এবার সত্যিই অবাক হয়ে বললাম, মানে?



কেয়া আপা মুখের ভেতর রাখা পরটার টুকরোটা চিবিয়ে চিবিয়ে গিলে নিয়ে বললো, ওসব মানে আমি ব্যাখ্যা করতে পারবো না। তবে, এতটুকু বুঝতে পারছি, তোমাকে ভালোবেসে খুব ভুলই করেছি!



কেয়া আপার কথায় আমার মনটা খুব খারাপ হয়ে গেলো। নাস্তায় আর মন বসলো না। এমন কি খাবারের রুচিটাও নষ্ট হয়ে গেলো। আমি মরিয়া হয়েই বললাম, আমার অপরাধ?



কেয়া আপা মিষ্টি করেই হাসলো। তারপর বললো, তোমার অপরাধ একটাই! তুমি এখনো পয্যাপ্ত পরিমাণে বড় হওনি!



কেয়া আপার কথা কিছুই বুঝতে পারলাম না। আমার খুবই কান্না পেতে থাকলো। সিলভী নামের একটা মেয়েকে আমার খুবই ভালো লাগে। অথচ, এতটা দিন কেয়া আপার অকৃত্রিম ভালোবাসা পাবার কারনেই বোধ হয়, আমার মনে সিলভী অতটা জায়গা করে নিতে পারেনি। কেনোনা, এই মুহুর্তে আমার মনের সবটুকু জুড়ে শুধু কেয়া আপা, আর কেয়া আপা! যার প্রথম চুমু আমার ঠোটে, যার চমৎকার বক্ষ আমাকে মাতাল করে তোলে, যার সুন্দর হাঁটা, চলাফেরা মডেল তারকাদেরও হার মানায়!



কেয়া আপা আমাকে আশ্বস্ত করে বললো, তুমি আরেকটু বড় হলে, যা মজাটাই হবে না! আমি তো ভাবতেই পারছিনা! কারন, ভাবতেই আমার মনটা আনন্দে আনন্দে ভরে উঠে! তখন দুজনে হংস মিথুনের মতোই হারিয়ে যাবো!



কেয়া আপা হঠাৎই কেমন যেনো এক স্বপ্নের জগতেই হারিয়ে গেলো। অথচ, কেয়া আপার কথা আমি তখনও কিছু বুঝতে পারলাম না। তবে, এতটুকুই উপলব্ধি করলাম, আমাকে আরো একটু বড় হতে হবে।



কেয়া আপা আমার দিকে তাঁকিয়ে বললো, কই তুমি তো কিছুই খাচ্ছো না! ঠিক আছে, আমি তোমাকে খাইয়ে দিচ্ছি!



এই বলে, কেয়া আপা আরেক টুকরা পরোটা ডিম পেঁচিয়ে নিজের মুখেই পুরে নিলো। তারপর খানিকটা ক্ষন চিবিয়ে, নিজের চেয়ারটা ছেড়ে, আমার দিকেই এগিয়ে এলো। তারপর বললো, হুম হা করো!



আমি হা করতেই, কেয়া আপা তার মুখের ভেতর থেকে লালা যুক্ত চর্বিত পরটা ডিম আমার মুখের ভেতরই ঢেলে দিলো।



তারপর বললো, আমাদের কবুতর গুলো ছানা দিয়েছে দেখেছো? মা কবুতরটা ছানা দুটোকে এমনি করেই খাইয়ে দেয়! আমারও খুব ইচ্ছে করে, প্রতিদিন তোমাকেও এমনি করে খাইয়ে দিই!



কথাগুলো বলে, কেয়া আপা আমার ঠোটে একটা আলতো চুম্বন করে রান্না ঘরের দিকেই এগিয়ে গেলো। আমি তখনো ভালোবাসার ব্যপারগুলো ভালো করে বুঝিনা। যৌনতার ব্যপারগুলোও ভালো করে বুঝিনা। তবে, কেয়া আপার চর্বিত খাবার গুলো অপূর্ব লেগেছিলো আমার জিভে। হঠাৎই আমার ক্ষুধাটা যেনো প্রচন্ড রকমে বেড়ে উঠলো। আমি কেয়া আপাকে ডেকে বললাম, কেয়া আপা, আরেকবার!



কেয়া আপা রান্নাঘর থেকে ফিরে এসে চোখ কপালে তুলে বললো, কি আরেকবার?



আমি কোন রকম দ্বিধা না করে বললাম, এই যে একটু আগে মা কবুতরটার মতো করে আমাকে খাইয়ে দিলে!



কেয়া আপা আবারো এক টুকরা পরোটা ভাজা ডিম পেঁচিয়ে নিজের মুখে পুরে নিয়ে তৃপ্তির হাসিই হাসতে থাকলো। তারপর, আমাকে বললো, হা করো!



আসলে, পৃথিবীতে ভালোবাসার প্রকাশভংগী বোধ হয় অনেক রকমই থাকে! আমাদের ভালোবাসার ভংগিমাগুলো হয়তো একটু অদ্ভুতই ছিলো। আমি আনন্দ ভরা চেহারা করেই হা করলাম।
Like Reply
#10
নুনু

আমার মতো তেরো চৌদ্দ বছর বয়সের মাঝামাঝি একটা বয়সে ছেলেরা জাংগিয়া পরতো কিনা জানিনা। মেয়েরা যেমনি জামার নীচে ব্রা জাতীয় পোষাকগুলো পরে থাকে, সে ধারনাও তখন আমার যেমনি ছিলোনা, তেমনি ছেলেদেরও যে প্যান্টের নীচে জাংগিয়া পরতে হয়, সে ধারনাও আমার ছিলোনা। অন্য কথায় বললে, আমি তখনো জাংগিয়া জাতীয় পোষাকটা পরতাম না, এবং ছিলোও না।

সেদিন দুপুরেই জীবনে প্রথম, কাকতালীয়ভাবে কেয়া আপা এবং সিলভীকে দেখেছিলাম ব্রা পরতে, তাও আবার লুকিয়ে লুকিয়ে। কেয়া আপার অনুমানেই হউক, সেদিন অনেকটা ধরা পরেই, কেয়া আপার পাশে ঘুমানোর সৌভাগ্যটা হয়েছিলো। আর সে রাতেই কেয়া আপা কেনো যেনো, সারাটা রাত আমার নুনুটা মুঠিতে ধরেই ঘুমিয়েছিলো। আর সকাল বেলায়, অতি সোহাগ করেই তার মুখ থেকেই সুস্বাদু চর্বিত খাবার আমার মুখে তুলে দিয়েছিলো। যা আমার মনে চমৎকার কিছু অনুভুতিই জাগিয়ে তুলছিলো পর পর! আমার দেহ মনে তখন ভিন্ন ধরনের এক শিহরণই শুধু! এবং অনেকটা ঘোরের মাঝেই যেনো আমার মুহুর্তগুলো কাটছিলো।

স্কুলের জন্যে প্রস্তুতি নিলাম অনেকটা তাড়াহুড়া করেই। গোসলটা সেরে তাড়াহুড়া করেই সাদা গেঞ্জিটার উপর স্কুলের সাদা শার্ট আর নীল প্যান্টটা পরে নিয়ে, স্কুল ব্যাগটা নিয়ে ছুটলাম স্কুলের পথে। সেদিন আমার কি হলো বুঝলাম না। স্কুলে যাবার পথে, নিজের অজান্তেই অনেক উঠতি বয়সের মেয়ে সহ, বয়স্ক মেয়েদের বুকের দিকেও শুধু আমার চোখ দুটো ছুটে যেতে থাকলো। এমন কি স্কুলে যাবার পথে, তথা কথিত প্রিতীশ বাবুর বউকেও চোখে পরলো। তাকে আমি চিনি, আগেও অনেকবার দেখেছি। যিনি আমাদের পার্শ্ববর্তী স্কুলেরই অংকের টিচার! এবং আমাদের স্কুলের অংক স্যার প্রীতিশ বাবুর বউ। অথচ, কোন দিনও তার দিকে তাঁকানোর কথা ভাবিনি। আমি দেখলাম, প্রিতীশ বাবুর বউ এর ব্লাউজ ভেদ করে আসা ব্রা এর স্ট্রাইপ সত্যিই মনোমুগ্ধকর!

আমি বুঝলাম না, স্কুলে পৌঁছেও আমি স্কুলের ক্লাশমেইট মেয়েগুলো সহ দু এক ক্লাশ নীচে আর উপরের সব মেয়েদের বুকের দিকেই শুধু আমার নজর চলে যেতে থাকলো। এবং সবার বক্ষের একটা তুলনামুলক বিচারও মাথার মাঝে জড়ো হতে থাকলো। এমন কি ক্লাশে বসে, ঠিক আমার পাশেই মেয়েদের সারিতে বসা সিলভীর বুকের দিকেও তাঁকাতে থাকলাম আঁড় চোখে ক্ষণে ক্ষণে! যে বক্ষে অনুমান করলেই বুঝা যায়, স্কুল ড্রেসের নীল জামাটার তলাতেই রয়েছে কালকে দুপুরে দেখা সেই প্রিন্টের একখানি ব্রা! যা তার বক্ষকে স্কুল ড্রেসের নীল জামাটার উপর থেকেও চমৎকার করে ফুটিয়ে তুলে রেখেছে।

স্কুলে প্রথম পিরিয়ডটা ভালোই কেটেছিলো। দ্বিতীয় পিরিয়ড অংকের। সাক্ষাৎ সেই তথাকথিত কঠিন মানব প্রিতীশ বাবুরই ক্লাশ। সাধারণত পিন পতন নীরবতা থাকে তার ক্লাশে। প্রিতীশ স্যার যখন বোর্ডে অংক লিখছিলো, ঠিক তখনই পাশের বেঞ্চ থেকে সিলভী তার অংক খাতাটা আমার টেবিলেই ছুড়ে ফেললো। আমি খাতাটার খোলা পাতায়, সিলভীর মেয়েলী হাতের চমৎকার অক্ষরের লেখাগুলো পড়লাম। সিলভী লিখেছে, কালকে তুমি দরজার আড়ালে দাঁড়িয়ে আমাদের দেখেছিলে, তাই না?

আমি নিজে নিজেই ঘাবড়ে গেলাম। নিজেকে খানিকটা স্থির করে সিলভীর খাতায় লিখলাম, কোথায়? কখন? কি দেখার ব্যাপার? বুঝতে পারছিনা তো?

তারপর, প্রিতীশ স্যার যখন বোর্ডের দিকে ঘুরলো, তখন খাতাটা সিলভীর টেবিলে ছুড়ে ফেললাম।

সিলভী আবারও কি যেনো লিখে তার খাতাটা ছুড়ে ফেললো আমার টেবিলে। আমি পড়ে দেখলাম, সিলভী লিখেছে, আমি তোমার চোখ স্পষ্ট দেখেছি। মিথ্যে ভান করবেনা। আচ্ছা বলো তো, কালকে তোমার পরনে কি রং এর শার্ট ছিলো?

গতকাল আমার ক্রিকেট ম্যাচ ছিলো। পরনে সাদা টি শার্ট ছিলো, এটাই তো সত্য! আমি মিথ্যে লিখি কেমন করে? আমি সত্যিটাই লিখলাম, সাদা টি শার্ট।

সিলভী আবারও কি যেনো লিখে খাতাটা ছুড়ে দিলো আমার বেঞ্চে। আমি পড়লাম, এই তো মিলে গেলো! আমি স্পষ্ট দেখেছি, দরজার ফাঁকে সাদা পোষাকেই কেউ আমাদেরকে লুকিয়ে লুকিয়ে দেখছিলো! সেটা তো তুমিই ছিলে? তাই না?

আমি লিখলাম, কোথায়? আমি তো, কালকে সারাদিন মাঠে ছিলাম!

সিলভী আবারো কি যেনো লিখে, তার খাতাটা আমার টেবিলে ছুড়লো। ঠিক তেমনি একটি সময়েই প্রীতিশ স্যার এর নজর পরলো এদিকে। সে ডাকলো, এই, তোমরা খাতা ছুড়াছুড়ি করছো কেনো?

আমি থতমত খেয়ে গেলাম। তোতলামী করতে করতেই বললাম, না মানে!

প্রীতিশ স্যার ডাকলো, খাতাটা নিয়ে এদিকে এসো, দুজনেই!

আমি তৎক্ষণাত সিলভীর খাতাটা একবার পুরুপুরি বন্ধ করে, পুনরায় আনুমানিক একটা পৃষ্ঠার ভেতরে আঙুলী ঢুকিয়ে, খাতাটা খুলে, স্যারের দিকে এগিয়ে যেতে যেতে বললাম, না মানে! গতকাল সিলভী আমাকে এই অংকটাই দেখিয়ে দিতে বলেছিলো! গতকাল ভালো করে দেখিয়ে দিইনি বলে এখন বুঝতে পারছে না! তাই আমাকে বলছিলো, এই লাইনের পর এই লাইনটা কেমন করে আসলো?

প্রীতিশ স্যার কটমট করেই আমার দিকে তাঁকালো। তারপর বললো, তুমি অংকে ভালো, আমি জানি! আর সিলভী তো একটা দামিশ! তা অংক দেখিয়ে দিচ্ছিলে, ভালো করে দেখিয়ে দাওনি কেনো?

আমার মুখ ফসকেই বেড়িয়ে গেলো, না মানে, দরজার ফাঁক দিয়ে দেখছিলাম তো, তাই!

সিলভী সাথে সাথেই ফিস ফিস করে বললো, এই তো সত্যি কথাটা বেড়িয়ে গেলো! তুমি সত্যিই কালকে দরজার ফাঁক দিয়ে দেখেছিলে!

প্রীতিশ স্যার এর কানেও সিলভীর গলাটা চলে গেলো। প্রীতিশ স্যার শান্ত গলাতেই বললো, তা বাবু, দরজার ফাঁক দিয়ে অংক দেখাতে গেলে কেনো?

আমি অপ্রস্তুত হয়েই একটা কিছু বলতে গেলাম। কিন্তু, তার আগেই প্রীতিশ স্যার চেঁচিয়ে বললো, কি রে, তোর প্যান্টের দরজাও তো খোলা! তোর চড়ুই পাখি তো দরজার ফাঁক দিয়ে বেড়িয়ে আছে!

আমার বোতামের প্যান্ট। প্যান্টের তলায় জাংগিয়া জাতীয় কোন কিছু ছিলোনা। ধরতে গেলে গতকাল দুপুর থেকেই আমার নুনুটা এক ধরনের উত্তেজনার চাপেই রয়েছে। এই মুহুর্তে সিলভীর পাশে দাঁড়িয়ে থেকে, কখন যে চরম উত্তেজনার বশবর্তী হয়ে, প্যান্টের ভেতর থেকে দু বোতামের ফাঁক দিয়ে বেড়িয়ে পরেছিলো, নিজেই টের পাইনি। সিলভি সহ ক্লাশ শুদ্ধ সবাই আমার প্যান্টের ভেতর থেকে বেড়িয়ে আসা সটান হয়ে থাকা নুনুটার দিকেই তাঁকিয়ে থেকে অট্ট হাসিতে ফেটে পরলো। আমি তাড়াহুড়া করে, আমার নুনুটাকে, লুকানোর চেষ্টা করলাম প্যান্টের ভেতরে।

সারাটা দিন ক্লাশে এক ধরনের লজ্জাতেই কাটলো। শেষ পিরিয়ডে আমার কাঁটা ঘায়ে নুন ছিটানোর জন্যেই বোধ হয়, সিলভী একটা ভাজ করা চিরকুট আমার বেঞ্চের উপর ছুড়ে ফেললো। আমি চিরকুটটা খোলে পড়লাম। সিলভী লিখেছে, তুমি তো ইচ্ছে করেই নুনুটা বেড় করে রেখেছিলে, তাই না? তোমার ঐ নুনুটার কি শাস্তি আমি দিই, তুমি খালি অপেক্ষা করো!

আমার কি মাথা খারাপ নাকি? ক্লাশে নুনু বেড় করে বসে থাকবো! আমি জাংগিয়া পরিনা, বোতামের প্যান্ট! নুনু দাঁড়িয়ে থাকলে, বেড়িয়ে পরাটা তো কোন অস্বাভাবিক কথা না! লজ্জায়, অভিমানে আমি আর কোন উত্তর করলাম না। এমন কি সিলভীর দিকে পুনরায় তাঁকানোরও চেষ্টা করলাম না।

পরবর্তী ছুটির দিনের কথা। কেয়া আপা নিজ বাড়ীতেই যাবার কথা ছিলো সেদিন। তাই সকালের নাস্তা শেষ হবার পরপরই আমার জন্যে দুপুরের খাবারটা রেডী করে বললো, এখানে দুপুরের খাবার রেডী আছে। ঠিক সময় মতোই খেয়ে নেবে। আমি সন্ধ্যার আগেই ফিরে আসবো। তারপর রাতের খাবার রেডী করবো।

সেদিন আসলে ক্রিকেট খেলার ম্যাচ যেমনি ছিলো না, তেমনি বাইরে গিয়ে যে কারো সাথে আড্ডা মারবো, তেমন কোন বন্ধুও ছিলো না। অথবা, বাইরে থেকে যে আমাদের বাসায় কেউ আসবে, তার জন্যেও প্রস্তুত ছিলাম না। আমি সাধারন ঘুমানোর সময় যে পোষাক পরি, সেই স্যান্ডো গেঞ্জি আর ট্রাউজারেই সোফায় বসে আপন মনেই একটা সাপ্তাহিক ম্যাগাজিনে চোখ বুলিয়ে নিচ্ছলাম।

সকাল কত হবে? সাড়ে নয়টা? কিংবা দশটা? হঠাৎই কলিংবেলটা বেজে উঠলো। কেয়া আপাই কি আবার ফিরে এলো নাকি? আমি দরজাটা খোলতেই অবাক হয়ে দেখলাম সিলভী! আমি খানিকটা লাজুকতা চোখে সিলভীর দিকে তাঁকালাম। কেনো যেনো সিলভীর সাথে কথা বলতে ভয় ভয়ই করলো। আসলে সিলভীর সাথে জীবনে কখনো কথা বলা হয়নি। ঐ দিন ক্লাশে খাতায় লিখালিখি করেই প্রথম কথা চালানো হয়েছিলো। আমি জানি, এই বাড়ীতে সিলভী আসে, কেয়া আপার কাছেই। আমি ভয়ে ভয়েই বললাম, কেয়া আপা তো বাসায় নেই!

সিলভী খুব সহজ ভাবেই বললো, ওহ, তাহলে তো আরো ভালো!

এই বলে সিলভী, আমাদের বসার ঘরের দরজার লকটা বন্ধ করে দিলো। তারপর, আমার দিকে খুব তীক্ষ্ম চোখেই তাঁকিয়ে রইলো কিছুক্ষণ! আমি সিলভীর মনোভাব কিছুই বুঝলাম না! সিলভী হঠাৎই তার কাঁধে ঝুলানো হ্যান্ড ব্যাগটার ভেতর থেকে একটা কাপর কাটার কেচি বেড় করে নিলো। তারপর খুব গম্ভীর হয়েই বললো, ঐদিন লুকিয়ে লুকিয়ে আমার ন্যাংটু দেহটা দেখা হয়েছিলো, তাই না? আবার ক্লাশে আমাকে নুনুও দেখানো হয়েছিলো, তাই না? তোমার ঐ নুনু টা আমি এখন কেমন করে ক্যাচ ক্যাচ করে কাটি, সেটাই শুধু দেখো আজকে!

বলে কি এই মেয়ে? আমার অত সাধের নুনুটা ক্যাচ ক্যাচ করে কেটে নেবে? এই এক সপ্তাহ আগেও তো, কেয়া আপা আমার এই নুনুটাকে মুঠি করে ধরে, কত মধুর স্বপ্ন দেখেছে! আমার নুনুটা আরেকটু বড় হলে, হংস মিথুনের খেলাতেই হারিয়ে যাবে। আর সিলভী কিনা বলছে, সেটা আজই কেটে নেবে! তাহলে কেয়া আপার সাথে হংস মিথুনের খেলাটা খেলবো কি করে? আমি ভয়ে পালানোরই চেষ্টা করলাম।

পালাবো কোথায়? যেদিকেই যাই সেদিকেই সিলভীর বাঁধা, আর ধারালো কেচিটার ক্যাচ ক্যাচ শব্দ! বাথরুমের দিকে পালাতে যেতেও দরজার সামনে সিলভী! রান্নাঘরে পালাতে যেতেও দরজার সামনে সিলভী! বাবার ঘরে ঢুকতে যেতেও সিলভী, কেয়া আপার ঘরে ঢুকার সময়ও চোখের সামনে সিলভী। এক সুযোগে নিজের ঘরে গিয়ে দরজাটা বন্ধ করে দেবো বলে ভেবেছিলাম, কিন্তু সিলভীর গায়ের শক্তির সাথে পেরে উঠলাম না।

আমি খুব অসহায়ের মতোই আমার বিছানার দিকেই পালানোর চেষ্টা করলাম। অথচ, সিলভী কঠিন চোখেই বললো, পালাবে কোথায় হারাধন! পালানোর আর পথ নেই!

এই বলে সিলভী আমার ঘরের দরজার লকটাও বন্ধ করে দিলো। আমি কি করবো, বুঝতে পারলাম না! বাঁচাও, বাঁচাও, বলে চিৎকার করবো নাকি? নাহ, তাতে করে তো আরো লজ্জাই বাড়বে! পাড়া প্রতিবেশী জানাজনি হয়ে, কি বিশ্রী অবস্থাটাই না ঘটবে! নুনু কাটুক, তারপরও, পাড়া প্রতিবেশীকে জানানো যাবে না! কিন্তু, তাই বলে আমার নুনু কেটে নেবে, আর আমি কিছুই করবো না! আমি চিৎকার করতে চাইলাম, বাঁ!

সিলভী আমার মুখটা চেপে ধরে থামিয়ে, ধাক্কা দিয়ে বিছানার উপর ফেলে দিলো। তারপর বললো, চিৎকার করবে তো, শুধু নুনু নয়, ঠোট দুটোও কেটে দেবো! তখন মানুষ শুধু নুনু কাটা অনিই বলবে না, বলবে ঠোট কাটা অনি!

বিছানার উপর গড়িয়ে পরে, আমি খানিকটা সাহস সঞ্চার করেই বললাম, সিলভী, আমাকে ক্ষমা করো! আমি আর কক্ষনো লুকিয়ে লুকিয়ে কারো ঘরে চুপি দেবো না! আর স্কুলে নুনু বেড় হয়ে যাবার ব্যাপারটা আসলেই একটা এক্সিডেন্ট!

কে কার কথা শুনে! সিলভী বললো, আর একটা কথা বলবে তো, মুখের ভেতর এই কেচিটা ঢুকিয়ে দেবো! আমাকে এখন শান্তি মতো তোমার নুনুটা কাটতে দাও!

বলে কি এই মেয়ে? আমার নুনু কাটবে, তাও আবার শান্তি মতো? ভয়ে আমার মুখ থেকে শব্দও বেড় হতে চাইলো না। মাই গড্! সিলভী আমার দু উরুর উপর চেপে বসেছে! আমি জানি, আমার মনে যতই ভয় থাকুক না কেনো, বেহায়া নুনু টা ট্রাউজারের নীচে ঠিক ঠিক দাঁড়িয়ে আছে বোকার মতোই, সিলভীর মুখে নুনু কাটার কথাটা শুনেও! সিলভী হঠাৎই আমার কোমরের দিক থেকে ট্রাউজার টা টেনে নামিয়ে, আমার নিম্নাঙ্গ, আর তথাকথিত নুনুটা বেড় করে নিলো। তারপর হঠাৎই আমার সটান দাঁড়িয়ে থাকা নুনুটা মুঠি করে নিয়ে বললো, এখন কেটে দিই এটা!

সিলভীর মনে কি খানিকটা দয়া নেমে এসেছে নাকি? এতক্ষণ তো বলেছে, আমার নুনুটা কেটেই নেবে! এখন তো আমার কাছেই জানতে চাইছে, কেটে নেবে কিনা? আমি অনুযোগ করেই বললাম, আমার দশটা নয়, পাঁচটা নয়, একটা মাত্র নুনু! ঐ নুনু টা কেটে নিলে, আমি আর নুনু পাবো কই?

সিলভী আমার নুনুটা মুঠিতে ধরে রেখেই, মুচরে মুচরেই বললো, তা আমি কি করে বলবো? আমার নগ্ন দেহ দেখার সময় সেটা খেয়াল ছিলো না? ক্লাশে সবার সামনে আমাকে নুনু দেখানোর সময় খেয়াল ছিলো না?

আমি এক কথায় বললাম, স্যরি!

সিলভী আমার নুনুটা শক্ত করেই মুঠি ধরে, একটা খ্যাচকা টান দিয়েই বললো, স্যরি বললেই কি সব অপরাধ মাফ হয়ে যায় নাকি?

আমি ভয়ে ভয়ে বললাম, আমি বললাম তো, আর কক্ষনো এমন হবে না!

আমার তেরো চৌদ্দ বছর বয়সের নুনুটার আর কত ক্ষমতা বুঝলাম না। সিলভীর শক্ত হাতের মুঠোতে থেকে কেমন যেনো ছটফট করছিলো! আমার দেহে শিহরণের পরিবর্তে দম বন্ধ হয়ে ভিন্ন এক ধরনের মৃত্যুর প্রহরই শুধু গুনছিলো। আমি বুঝলাম না, হঠাৎই আমার নুনুটার ভেতর থেকে এক ধরনের তরল বেড়িয়ে এসে, মুঠি করে রাখা সিলভীর হাতটাকে ভিজিয়ে দিতে থাকলো। সিলভী হঠাৎই কঁকিয়ে উঠে আমার নুনুটা তার মুঠি থেকে মুক্ত করে দিয়ে বললো, এসব কি?

আমার তখন দম যায় যায় অবস্থা। আমার এই অবস্থা দেখে উল্টো সিলভীই বুঝি ভয় পেয়ে গিয়েছিলো! সে তার হাতটা ধুয়ে এসে, আমার মাথায় হাত বুলিয়ে বলতে থাকলো, অনি, তোমার কিছু হয়নি তো? আমি তো এমনি দুষ্টুমি করতে চাইছিলাম!

আমার তখন বলার মতো কোন ভাষা ছিলো না।
Like Reply
#11
প্রথম যৌনতা





মানুষের জীবনে কোন কোন ঘটনা কিংবা দুর্ঘটনার জন্যে আগে থেকে বোধ হয় প্রস্তুত থাকেনা। সেসব ঘটনা কিংবা দুর্ঘটনাগুলো ঘটে গেলে, মানুষের মনে অনেক পরিবর্তন ঘটে, জীবন চলার পথটাও হয় ভিন্ন রকম। যেমন প্রচন্ড টর্নেডোর আগে আর পরের কথাই ধরা যাক না। প্রলয়ংকরী ঝড়ে সব কিছু হারিয়ে, মানুষ কি চুপচাপ বসে থাকে? বরং নুতন করেই জীবন শুরু করে!



আমাদের বাড়ীতে দীর্ঘদিন থাকা তথা কথিত কাজের মেয়ে কেয়া আপা। যার সাথে আমার চমৎকার একটা প্রেম গড়ে উঠেছে। কেয়া আপার মনেও অনেক দিনের স্বপ্ন, আমার সাথে হংস মিথুনের মতোই চমৎকার একটা প্রেম করবে। অথচ, তার অভিযোগ ছিলো আমি নাকি পয্যাপ্ত পরিমাণে বড় হয়নি। যে কথাটার অর্থ আমি কখনোই বুঝিনি। এটা ঠিক, বয়সে কেয়া আপা আমার চাইতে দুই থেকে তিন বছরের বড়! আমি কি করে তার চাইতে বড় হতে পারি?



সেদিন হঠাৎই আমাদের বাড়ীতে সিলভীর আগমন, আমার জীবনে প্রচন্ড একটা ঝড়ই তুলে দিয়েছিলো। আমার নুনু কাটতে গিয়ে, আমার নুনুটা দীর্ঘ একটা সময় শক্ত করে মুঠি করে ধরে রাখার কারনে সত্যিই আমার দম বন্ধ হয়ে যাবার উপক্রম হয়েছিলো। তবে, যখন হঠাৎই আমার নুনুর ভেতর থেকে এক ধরনের তরল বেড়িয়ে যেতে থাকলো সিলভীর হাত গড়িয়ে গড়িয়ে, তখন সারা দেহে প্রচন্ড এক শিহরণ অনুভব করেছিলাম। সে শিহরণটি ছিল সত্যিই অপার্থিব এক আনন্দের শিহরণ, যা আমি জীবনে প্রথমই অনুভব করেছিলাম। এবং তেমন একটি আনন্দের মুহুর্ত সত্যিই খুব কয়েক মুহুর্তের জন্যেই ছিলো। তারপরই কেনো যেনো আমি হুশ হারিয়ে ফেলেছিলাম। এতে করে সিলভীও বেশ ভয় পেয়ে গিয়েছিলো। অথচ, সেই হুশ হারানোতে প্রচন্ড একটা সুখ অনুভব করেছিলাম।



কতটা সময় পর আমার জ্ঞান ফিরলো অনুমান করতে পারলাম না। চোখ খোলে দেখলাম, সিলভী এক ধরনের অস্থিরতার মাঝেই আছে। একবার আমার বিছানায় এসে বসছে, আবার ঘরের মাঝে পায়চারী করছে, আবার কখনো কখনো আমার পড়ার চেয়ারে গিয়ে বসছে। আমার মাথার ভেতরটা তখনও ঝিম ঝিম করছিলো। আমি সিলভীকে লক্ষ্য করে বললাম, স্যরি!



সিলভী তৎক্ষণাত আমার মাথার কাছাকাছি এসে বসে, খানিকটা নুইয়ে আতংকিত একটা চেহারাতেই বললো, বাঁচালে আমাকে! সাংঘাতিক ভয় পাইয়ে দিয়েছিলে তো! ঠিক আছো তো তুমি?



আমি লাজুক গলাতেই বললাম, হুম!



সিলভী এবার সোজা হয়ে বসে বললো, কি হয়েছিলো তোমার বলো তো? তোমার নুনু দিয়েও তো কিসব বেড় হলো। আমার ঘেন্না লাগছিলো দেখে, ভেজা তোয়ালে দিয়ে মুছে দিয়েছি!



আমি কি বলবো কিছুই বুঝতে পারলাম না। আমার কি হয়েছিলো, নুনু দিয়ে কি বেড় হয়েছিলো, আসলে আমি নিজেও তো জানিনা। তাৎক্ষণিকভাবে বুঝতেও পারিনি, কেনোনা এমনটি আগে কখনোই হয়নি। এরকম অভিজ্ঞতা আমার জীবনে এই প্রথম। আমি উঠে বসে বললাম, স্যরি, আমি নিজেও বুঝতে পারিনি।



আমাকে স্বাভাবিক কথা বলতে দেখে, সিলভীর চেহারাটা থেকে ভয়ের ছায়াটা সরে গেলো। সে খানিকটা লাজুক গলায় বললো, আজকের ব্যপারটা কাউকে বলবে না, প্লীজ! আসলে, ঐদিন দরজার ফাঁকে তোমাকে দেখে মাথায় আগুন চেপে গিয়েছিলো। যার জন্যে তোমাদের বাড়ীতে আসা পয্যন্ত বন্ধ করে দিয়েছিলাম। তবে, তোমাকে একটা ভয় দেখানোর খুবই ইচ্ছে ছিলো। সেটা যে এভাবে হবে ভাবতেও পারিনি।



আমি হাসলাম, বললাম, এসব কি কাউকে বলার ব্যপার নাকি?



সিলভী হঠাৎই তার চমৎকার ঠোট যুগল ছুইয়ে, আমার ঠোটে একটা চুমু দিয়ে, তার সেই গেঁজো দাঁতটা সহ চমৎকার দাঁতগুলোতে মিষ্টি একটা হাসি দিয়ে বললো, তাহলে, আমি এখন যাই।



আমি বুঝতে পারলাম না, মাত্র এক সপ্তাহের ব্যবধানে আমার দেহমনে অনেক পরিবর্তন ঘটতে থাকলো। এই এক সপ্তাহ আগ পয্যন্তও কেয়া আপার নরোম সুন্দর ঠোট থেকে কত অসংখ্য চুমুর ছোয়া পেয়েছি! সেটাকে নিছক ভালোবাসারই বহিপ্রকাশ মনে হয়েছে। সেই চুমুগুলো দেহে শিহরণ জাগিয়েছে ঠিকই, তবে সেখানে কোন যৌনতার ব্যপার ভাববার অবকাশ পাইনি। সিলভীর এই চুমু পেয়ে আমার দেহে শিহরণ জাগার পাশাপাশি, মনের ভেতর ভিন্ন এক উত্তেজনারই আবির্ভাব হলো, যা আমার মনে কিংবা দেহে কখনোই সৃষ্টি হয়নি। আমার কি হলো বুঝলাম না। আমি হঠাৎই সিলভীর মাথাটা চেপে ধরে, তার চমৎকার সরু ঠোট দুটো নিজের ঠোটে পুরে নিলাম। আমার জিভটা তার দু ঠোটের ফাঁকে ঢুকানোর চেষ্টা করলাম। অতঃপর সিলভীর সুস্বাদু ভেজা জিভটাকে নিয়ে খেলতে থাকলো আমার জিভটা।



সিলভী হঠাৎই আমাকে ধাক্কা মেরে সরিয়ে দিয়ে, উঠে দাঁড়ালো। বললো, যথেষ্ট হয়েছে! আমি যাই!



সিলভী রাগ করলো কিনা বুঝতে পারলাম না। এই বলে সে আর দাঁড়ালো না, দ্রুত পায়েই আমার ঘর থেকে বেড়িয়ে গেলো।



সিলভীর ব্যপারটা বুঝলাম না। হঠাৎ এমন করে চলে গেলো কেনো? কেয়া আপার প্রতি আমার যেমনি একটা ভালোবাসার মন রয়েছে, ঠিক তেমনি সিলভীর প্রতিও আমার একটা ভালোবাসার মন রয়েছে। আর কেয়া আপা থেকেই শিখেছি, কাউকে ভালোবাসা প্রকাশ করতে হলে চুমু দিতে হয়! সিলভীও তাই করেছিলো! আমি তো তার উত্তরই দিতে চেয়েছিলাম! আমার মনটা কেনো যেনো এক ধরনের অপূর্ণতায় ভরে রইলো। এমন অপূর্ণতা আমার জীবনে বুঝি এই প্রথম! কিন্তু, কিসের অপূর্ণতা সেটাই শুধু বোধগম্য হলো না।



সিলভী চলে যাবার পর, শুধু মনের অপূর্ণতা নয়, দৈহিক চাহিদারও একটা অপূর্ণতা অনুভব করলাম। বয়োঃসন্ধিক্ষণে ছেলে মেয়েরা নিজেদেরকে আয়নাতে ভালো করে দেখে কিনা জানিনা। তবে, কেনো যেনো আমার খুবই নিজের চেহারাটা আয়নায় দেখতে ইচ্ছে করলো। বাবার ঘরে বড় একটা আয়না আছে জানি। মা বেঁচে থাকতে সাজগোজের জন্যেই বোধ হয় সেটা ব্যবহার করতো। অথচ, মা নেই বলে, বাবাও খুব একটা বাড়ীতে থাকে না বলে, সেই ঘরে কখনো যাওয়া হয়না। কেয়া আপাও বাড়ীতে নেই বলে, আমি সেই ঘরেই ঢুকলাম। তারপর বড় আয়নাটার সামনে গিয়ে দাঁড়ালাম। আমি অবাক হয়ে দেখলাম, আমার নাকের নীচে ঠোটের ঠিক উপরে পাতলা পাতলা লোমের সমাবেশ ঘটেছে।



আমার কি হলো বুঝলাম না। এই কিছুক্ষণ আগে ট্রাউজারের তলায় যে নুনুটা সিলভীর মুঠিতে থেকে কিছু তরল নির্গত করেছিলো, সেটাকেও আয়নাতে দেখতে ইচ্ছে হলো। আমি ট্রাউজারটা নামিয়ে নুনুটা বেড় করে নিলাম। আশ্চয্য! আমি লক্ষ্য করলাম, আমার নুনুটার চারপাশেও কেমন যেনো পাতলা পাতলা লোমের সমাবেশ হয়েছে, যা আগে কখনোই গোসল করার সময় কিংবা বাথরুমে অনুমান করার ফুরসৎ পাইনি। তাহলে কি ছেলেদের দেহের এই পরিবর্তনকেই বড় হওয়া বলে? কেয়া আপা কি সেদিন আমাকে আরেকটু বড় হবার নামে, এই কথাই বুঝাতে চেয়েছিলো? মাই গড! হঠাৎই আমার মাথায় নুতন এক উত্তর এসে হাজির হলো! এই যে একটু আগে, সিলভীর হাতের মুঠোয়! ছেলেরা বড় হলেই বোধ হয়, মেয়েরা নুনু মুঠিতে রাখলে, তা থেকে এক ধরনের তরল পদার্থ বেড় হয়!



সেদিনও তো কেয়া আপা সারা রাত আমার নুনুটা মুঠিতে রেখে ঘুমিয়েছিলো। সে রাতে আমার নুনু থেকে কোন তরল বেড় হয়নি বলেই তো, কেয়া আপা খোটা দিয়েছে যে, আমি পয্যাপ্ত পরিমানে বড় হয়নি। কিন্তু সিলভী প্রমান করে দিয়েছে যে, আমি পয্যাপ্ত পরিমানেই বড় হয়েছি। মনে মনে আমি সিলভীকে অসংখ্য ধন্যবাদ জানাতে থাকলাম। সেই সাথে ইচ্ছে হলো, প্রতিদিনই যেনো কেয়া আপা আমার নুনুটা মুঠিতে রেখে ঘুমায়! আমি প্রমাণ করে দেবো, আমি অনেক অনেক বড় হয়েছি!



সেদিন সন্ধ্যার আগেই কেয়া আপার বাড়ী ফিরে আসার কথা ছিলো। অথচ, সন্ধ্যা গড়িয়ে রাতও হয়ে আসতে থাকলো, অথচ কেয়া আপা আসছিলো না। কেনো যেনো থেকে থেকে এক ধরনের নিসংগতাই আমাকে কুঁকরে কুঁকরে খেতে থাকলো। আমি শুধু নিজের ঘর আর বসার ঘরে অযথা যাতায়াত করে সময় নষ্ট করতে থাকলাম, কেয়া আপা ফিরে আসার অপেক্ষা কাটাতে।



কেয়া আপা ক্লান্ত দেহে ফিরে এলো রাত আটটার দিকে। বড় একটা টিফিন ক্যারিয়ার, খাবার টেবিলের উপর রেখে, ব্যস্ত গলাতেই বলতে থাকলো, তাড়াতাড়িই ফিরতে চেয়েছিলাম, কিন্তু মা বললো আজ নিজ হাতেই রান্না করে দেবে। এই জন্যেই দেরী হলো। তোমার নিশ্চয়ই ক্ষুধা পেয়েছে, না! দেখি মা কি রান্না করেছে!



এই বলে কেয়া আপা টিফিন ক্যারিয়ারটা খোলতে লাগলো। তরকারির ক্যারিয়ারটার দিকে তাঁকিয়ে বললো, ডোবার মাছ! আমার ছোট ভাই নিজ হাতে নাকি ধরেছে! আমার তো মনে হয় বাজারের কেনা মাছের চাইতে ভালোই স্বাদ হবে। এসো আগে খেয়ে নিই। আমারও খুব ক্ষুধা পেয়েছে। খাওয়া দাওয়া শেষ করেই গোসলটা দেবো!



আসলে সারাটা দিন আমি এক রকমের ঘোরের মাঝেই ছিলাম। কেয়া আপা ফিরে আসার পর, হঠাৎই সেই ঘোরটা কেটে গেলো। কেয়া আপা টেবিলের উপর খাবার সাজাতেই, আমিও তার সামনা সামনি একটা চেয়ারে গিয়ে বসলাম। খাবার খেতে খেতে কেয়া আপাকে দেখতে থাকলাম নুতন করে, নুতন মন নিয়ে, নুতন এক ভালোবাসা দিয়ে!



আমার এই চাহনি কেয়া আপার চোখকে ফাঁকি দিতে পারলো না। কেয়া আপা হঠাৎই বললো, কি দেখছো অমন করে?



আমি বললাম, কেয়া আপা, তুমি সত্যিই সুন্দর!



কেয়া আপা চোখ গোল গোল করে তাঁকিয়ে বললো, কি ব্যপার! হঠাৎ আমার সুন্দরের প্রশংসা! কোন মতলব টতলব নাই তো?



আমি ভণিতা না করে বললাম, আছে!



কেয়া আপা চোখ কপালে তুলে বললো, আছে? কি মতলব, শুনি?



আমি আব্দারের গলাতেই বললাম, ঐদিনের মতো আজকেও আমার পাশে ঘুমুবে?



কেয়া আপা মিষ্টি করে হাসলো। খানিকটা ক্ষণ আনমনে কি জানি ভাবলো। তারপর লাজুকতা মিশ্রিত আদুরে গলায় শব্দ করলো, হুম!



আমার মনটা আনন্দে আনন্দে লাফিয়ে উঠলো। আজ রাতে যদি কেয়া আপা আমার নুনুটা মুঠি করে ধরে ঘুমায়, আমি প্রমাণ করে দেবো যে, আমি অনেক বড় হয়েছি! যথেষ্ট বড় হয়েছি!



ভালোবাসার ব্যপারগুলো সত্যিই বুঝি খুব মধুর! কেয়া আপার সাথে প্রথম চুমুর দিনটিতে যেমনি উচ্ছল প্রাণবন্ত মনে হয়েছিলো, সেদিন এক সংগে ঘুমোনোর প্রস্তাব করায়, কেয়া আপাকে তার চাইতেও অধিক উচ্ছল, প্রাণবন্ত মনে হতে থাকলো। আমি লক্ষ্য করলাম, খাবারেও ভালো মন নেই কেয়া আপার। অনেকটা ছটফট ভাব নিয়ে, তাড়াহুড়া করেই খাবার শেষ করলো। তারপর বললো, অনি, আমি গোসলটা শেষ করে নিই, কি বলো?



আমার মনেও প্রচন্ড রোমাঞ্চতা! আমারও খুব একটা খাবারে মন নেই। কেয়া আপার মতোই আমিও তাড়াহুড়া করে খাবার শেষ করে, সোফায় গিয়ে বসলাম। টি, ভি, টাও বন্ধ করে দিলাম। এখন শুধু অপেক্ষা কেয়া আপার সাথে ঘুমুতে যাবার! শুধুমাত্র কেয়া আপার গোসলটা শেষ হলেই হলো।



কিছুক্ষণের মাঝেই আমার চোখকে অবাক করে দিয়ে, একটা তোয়ালে দিয়ে ভেজা চুলগুলো মুছতে মুছতে, কেয়া আপা বাথরুম থেকে বেড়িয়ে এলো পুরুপুরি নগ্ন দেহে! যা বোধ হয় স্বপ্নেও আমি কখনো ভাবিনি।



কেয়া আপাকে দেখতে থাকলাম, নুতন করে, নুতন আবেশে! কি সুন্দর, নারী দেহ! কি অদ্ভুৎ চমৎকার নারী নগ্নতা! কি দারুণ দেহের প্রতিটি অংগের সমাবেশ! উঁচু উঁচু দুটি স্তন কতই না সুঠাম, দেখলেই চোখ জুড়িয়ে যায়! আমার চোখ গেলো কেয়া আপার সরু কোটিটা পেরিয়ে তার নিম্নাঙ্গে। ঐদিন লুকিয়ে লুকিয়ে ঘন কালো কেশে পূর্ণ এই নিম্নাঙ্গ প্রদেশটা দেখেছিলাম। এই কালো কেশের নিম্নাঙ্গটা সেদিন যতটা না আমাকে আনন্দ দিয়েছিলো, তার চাইতে অধিক অধিক মাতাল করে তুলতে থাকলো আমাকে! আমার দেহে শুধু অজানা এক উষ্ণতার প্রবাহই বয়ে যেতে থাকলো। ট্রাউজারের নীচে আমার ছোট্ট নুনুটাও তর তর করেই বৃহৎ হতে থাকলো। কেয়া আপা খুব সহজ ভাবেই বললো, কি ব্যপার, তুমি এখনো এখানে বসে আছো? আমার কিন্তু খুবই ঘুম পাচ্ছে!



আমি কি বলবো কিছুই বুঝতে পারলাম না। কেনোনা, কেয়া আপার পুরুপুরি নগ্ন দেহটা দেখে, আমার মুখের ভেতর শুষ্কতার ভাব অনুভব করলাম। যে অহংকার নিয়ে কেয়া আপার কাছে বড় হয়েছি বলে প্রমাণ করার প্রতিশ্রুতি করেছিলাম মনে মনে, তার বদলে কেনো যেনো সব সাহসই হারাতে শুরু করলাম। অথচ, কেয়া আপা আমাকে সহজ করে দেবার জন্যেই কিনা, অথবা অভিভূত করার কারনেই কিনা বুঝলাম না, বললো, আজকে এভাবেই ঘুমিয়ে পরি, কি বলো? জামা কাপর পরাও তো একটা ঝামেলার ব্যপার!



আমি কিছুই বললাম না। কেয়া আপা তোয়ালে দিয়ে তার ভেজা চুলগুলো আরো ভালো করে করে মুছতে মুছতে বললো, কই, তুমি তো বললে, তোমার সাথে ঘুমোতে। তুমি আরও পরে ঘুমুবে তাই না! আমি কিন্তু তোমার ঘরে গিয়েই শুয়ে পরলাম।



আমি বুঝলাম না, হঠাৎই আমার কিশোর মনটা পৌরুষে ভরে উঠলো। আমি সোফা থেকে উঠে দাঁড়িয়ে বললাম, আমিও ঘুমাবো!



কেয়া আপারও কি হলো বুঝলাম না। সে খানিকক্ষন আমার দিকে তাঁকিয়ে থেকে, আধ ভেজা তোয়ালেটা চেয়ারের ডানাতে রাখলো। তারপর, আমার কাছে এসে তার বাম হাতে, আমার ডান হাতটা চেপে ধরলো। অতঃপর, আমাকে টেনে ধরে আমার বাহুতে তার মাথাটা ঠেকিয়ে এগুতে থাকলো আমাকে নিয়ে আমার ঘরে।



ঘরে ঢুকেই কেয়া আপা আমার বিছানার উপর বসলো। তারপর আমার হাতটা মুক্ত করে, আমার কোমরের নীচে ট্রাউজারটার দিকে এক নজর তাঁকালো, যেখানে আমার জাংগিয়া বিহীন ট্রাউজারটার তলায় নুনুটা তীরের ফলার মতোই তাক হয়ে আছে কেয়া আপার চোখের দিকেই। আমি নিজেও একবার নিজ ট্রাউজারটার দিকে তাঁকালাম। আমার মনে হতে থাকলো, ট্রাউজারের তলায় আমার নুনুটা এলোপাথারি ভাবেই কম্পিত হতে শুরু করেছে। কেয়া আপা ফিশ ফিশ করে বললো, আমি একবার দেখতে চাই!



আমি লজ্জিত হয়ে বোকার মতোই বললাম, কি?



কেয়া আপাও লাজুকতা নিয়ে বললো, তোমার ট্রাউজারের নীচে যেটা আছে!



আমি আর ইতস্তত করলাম না। ট্রাউজারটা টেনে নামালাম হাঁটু পয্যন্ত! কেয়া আপা হঠাৎই ঝুকে তাঁকালো আমার নুনুটার দিকে। আমার মনে হতে থাকলো, এই বুঝি কেয়া আপা আমার নুনুটা মুঠি ভরে ধরলো। তাতে করেই আমার দেহটা শিহরিত হয়ে উঠলো। অথচ, কেয়া আপা তা করলো না। শুধু বললো, সুন্দর!



আমি বললাম, কি?



কেয়া আপা বললো, কিছু না। এক কাজ করো, তুমিও ট্রাউজারটা খোলে ফেলো। পরনের গেঞ্জিটাও খোলে ফেলো। ঠিক আমার মতো। আমি তোমাকে আরও ভালো করে দেখতে চাই।



আমি কেয়া আপার কথা মতোই পরনের ট্রাউজারটা পুরুপুরিই খোলে ফেললাম। পরনের স্যাণ্ডো গ্যাঞ্জিটাও। কেয়া আপা ঠিক পয্যবেক্ষকের মতোই চোখ বুলিয়ে বুলিয়ে আমার দেহের আপাদমস্তক সহ, সটান দাঁড়িয়ে নুনুটাই শুধু দেখছে ভালো করে। মাঝে মাঝে হাতটা নাড়ছে, আর তখনই আমার মনে হতে থাকলো, এই বুঝি আমার নুনুটা মুঠি করে নিলো। আর আমার দেহে এক ধরনের শিহরণ বইয়ে বইয়ে যেতে থাকলো। একবার তো তার হাতটা আমার নুনুর প্রায় কাছাকাছিই চলে এলো। তাতে করে আমার পুরু দেহটা প্রচন্ড রকমে কেঁপে উঠলো। অথচ, কেয়া আপা একটিবারের জন্যেও আমার নুনুটা মুঠি করে ধরলো না, যে মুঠিটার স্বপ্নে সারাটা বিকালই বিভোর হয়ে ছিলাম। কেয়া আপা তার পয্যবেক্ষন শেষ করে বললো, শুয়ে পরো।



আমার মনটাই খারাপ হয়ে গেলো। আমি প্রতিদিনের মতোই ঘুমোনোর আগে হেডলাইটটা নিভিয়ে, ডিম লাইটটা জ্বালাতে যেতেই কেয়া আপা বললো, দরকার নেই। আজকে আমরা উজ্জ্বল আলোতেই ঘুমাবো।



আমি কেয়া আপার কথা মতোই লাইটটা জ্বলিয়ে রেখেই বিছানায় চিৎ হয়ে শুয়ে পরলাম। কেয়া আপা না ঘুমিয়ে, আমার পাশে উবু হয়ে শুয়ে, কনুইয়ের উপর ভর করে মাথাটা তুলে আমার দিকে তাঁকিয়ে রইলো অর্থহীনভাবে! তারপর ছোট একটা নিঃশ্বাস ফেলে বললো, তুমি বড় হবে কবে?



হঠাৎই আমার কিশোর পৌরুষেই আঘাত করলো, কেয়া আপার খোটাটা। আমি রাগ করেই বললাম, আমি যথেষ্ট বড় হয়েছি!



কেয়া আপা মিষ্টি হাসলো। হঠাৎই তার নরোম হাতে, আমার নুনুটা মুঠি করে ধরে, খানিকটা নেড়ে বললো, তাই?



নুনুতে কেয়া আপার নরোম হাতের স্পর্শ পেয়ে, আমার দেহটা হঠাৎই শিহরনে ভরে উঠলো। তাৎক্ষণিক ভাবে আমি কিছুই বলতে পারলাম না। কেয়া আপা আবারও আমার নুনুটা নেড়ে চেড়ে বললো, বলো তো, তোমার এই নুনুটার কি কি কাজ থাকতে পারে?



আমি জানি, এই নুনুটা দিয়ে প্রশ্রাব করা হয়, তবে এই কয় দিনে নুতন যেটা আবিস্কার করেছি, তা হলো মেয়েদের হাতের মুঠিতে থাকলে অনেক অনেক শিহরণের সৃষ্টি হয়, আনন্দের অনুভূতি হয়! এমন কি সিলভীর মুঠিতে থেকে পৃথিবীর শ্রেষ্ঠ আনন্দ অনুভূতি পেয়ে, প্রশ্রাবের চাইতেও ভিন্ন রকমের এক তরল নির্গত হবার ব্যাপারটাও জানা! আর কি কাজ থাকতে পারে? আমি বললাম, তোমার মুঠিতে থাকলে খুবই আরাম লাগে!



কেয়া আপা আমার নুনুটা মুক্ত করে, তার মুখটা আমার মুখের কাছাকাছি এনে, একটা গভীর চুম্বন উপহার দিলো। কেয়া আপার এমন গভীর চুম্বন এর আগেও অনেকবার পেয়েছি! অথচ, তেমনটি মধুর কখনো লাগেনি। তখন কেয়া আপার চুম্বনটা এতই মধুর লাগলো যে, মনে হলো আমি যেনো ভিন্ন এক আনন্দ সমুদ্রে যাবারই প্রস্তুতি নিচ্ছি।



কেয়া আপা তার দীর্ঘ একটা চুম্বন শেষ করে বললো, তোমাকে দিয়ে আসলেই কিছু হবে না। যা করার বোধ হয় আমাকেই করতে হবে। এই বলে কেয়া আপা উঠে বসে, ঠিক আমার উরুর উপর গিয়ে বসলো। আর তার চোখের সামনেই আমার নুনুটা পিলারের মতোই দাঁড়িয়ে রয়েছে ঘরের ছাদটাকে ছোয়ার আশায়। আর থেকে থেকে শিহরিত হয়ে হয়ে কাঁপছে! কেয়া আপা তার তর্জনী আঙুলীটা দিয়ে, আমার নুনুটাকে হঠাৎই একবার আঘাত করে বললো, এটার আসল কাজটা কি দেখাবো?



কেয়া আপা কি দেখাতে চাইছে, আমি তার জন্যে প্রস্তুত ছিলাম না। ভেবেছিলাম, হয়তোবা দুপুরের সেই সিলভীর মতোই আমার নুনুটাকে মুঠি করে চেপে ধরবে শক্ত করে! আর তাতে করে, আমি সাংঘাতিক এক ধরনের সুখ অনুভব করবো। আর নুনুটা থেকে এক ধরনের তরল বেড়োতে থাকবে। তখন আমি প্রচন্ড এক সুখের সাগরে হারিয়ে গিয়ে জ্ঞান হারাবো। তেমন করে জ্ঞান হারানোতেও প্রচন্ড সুখ আছে! তাতো আমি জানি! দুপুরবেলায় হয়তো, জীবনে প্রথম ছিলো বলে, ভয় পেয়েছিলাম। এখন তো আর ভয় নেই। আমি মাথা নাড়লাম, হুম।



কেয়া আপা কি করতে যাচ্ছে বুঝতে পারলাম না। কেয়া আপা, হঠাৎই তার পাছাটা আমার উরুর উপর থেকে উঠিয়ে এগিয়ে আনলো আমার নুনুটা বরাবর! মেয়েদের যে লম্বা কোন নুনু থাকে না, সে ধারনা আমার ছিলো। তার বদলে চ্যাপ্টা একটা নুনু থাকে সেটাও জানতাম। কেয়া আপা তার সেই ঘন কালো কেশে আবৃত চ্যাপ্টা নুনুটাই আমার নুনুতে ঠেকালো। আমি অনুভব করলাম, কেয়া আপার চ্যাপ্টা নুনুটায় একটা সরু ছিদ্র রয়েছে! আর সেই সরু ছিদ্রটাতেই কেমন যেনো আমার নুনুটা ঢুকার মতো জায়গাও রয়েছে। আর কেয়া আপা তার সাধ্যমতোই চেষ্টা করছে, আমার নুনুটাকে সেখানে ঢুকিয়ে সুন্দর একটা থাকার জায়গা করে দিতে। আমি বুঝলাম না, আমার নুনুটা, কেয়া আপার চ্যাপ্টা নুনুর ভেতর খানিকটা মাত্র জায়গা পেতেই নুতন এক শিহরণে ভরে উঠলো। শুধু তাই নয়, এমন একটি কাজ করতে গিয়ে কেয়া আপাও কেমন যেনো শিউরে শিউরে উঠছে। তারপরও কেয়া আপা আপ্রাণ চেষ্টা করছে, তার চ্যাপ্টা নুনুটার ভেতর আমার লম্বা নুনুটা পুরুপুরি ঢুকিয়ে নিতে। কেয়া আপার সেই চ্যাপ্টা নুনুটার ভেতরে, আমার লম্বা নুনুটাকে পুরুপুরি জায়গা করে দিতে পেরে, কেয়া আপা একটা তৃপ্তির হাসিই হাসলো। তারপর আমার চোখে চোখে তাঁকিয়ে বললো, কেমন লাগছে?



আমি বললাম, অপূর্ব! এমন সুখ, এমন আনন্দ, আমার জীবনে প্রথম!



কেয়া আপা মিষ্টি করে হাসলো। তারপর বললো, এখানেই সব কিছু শেষ নয়!



বলে কি কেয়া আপা? আরো সুখ কি থাকতে পারে নাকি? আমি তো এমনিতেই প্রচন্ড আনন্দ খোঁজে পাচ্ছি! কেনোনা কেয়া আপার চ্যাপ্টা নুনুর ভেতর ভাগটা প্রচন্ড রকমের উষ্ণ! এমনি এক উষ্ণ দেশে, আমার নুনুটা থেকে থেকে আরো উষ্ণ থেকে উষ্ণতর হয়ে উঠছে! এর চাইতেও আরো সুখ! আমি কিছু বুঝার আগেই, কেয়া আপা আমার লম্বা নুনুটা তার চ্যপ্টা নুনুটার ভেতরে রেখেই আমার কোমরের উপর ধীরে ধীরে উঠা বসা করতে থাকলো। কেয়া আপা আসলেই মিথ্যে বলেনি। তার এই উঠাবসায়, আমার দেহের শিহরণ আরো বাড়তে থাকলো, আমার দেহটা আরো বেশী উত্তপ্ত হতে থাকলো। নুনুটাও যেনো খুশীতে আরো ফুলে ফেঁপে উঠতে থাকলো।



আমি অনুভব করতে থাকলাম কেয়া আপার চ্যাপ্টা নুনুর ভেতর দিকটা ক্রমে ক্রমে স্যাতস্যাতে আর পিচ্ছিল হতে থাকলো, সেই সাথে আমার কোমরের উপর কেয়া আপার উঠা বসার গতিটাও বাড়তে থাকলো ক্রমে ক্রমে। কেয়া আপা যেনো আমাকে আনন্দ শিহরনের এক সাগর থেকে অন্য সাগরেই নিয়ে যেতে থাকলো পর পর! আমি বুঝতে পারলাম না, সেই আনন্দের সমুদ্রগুলোতে হাবু ডুবু খেতে খেতে, আমার মুখ থেকে শুধু গোঙানীই বেড়োতে থাকলো। কেয়া আপার নিঃশ্বাসও ঘন ঘন হয়ে আসছিলো। সে হাঁপাতে হাঁপাতেই বললো, নুনু দিয়ে কি করতে হয়, এখন বুঝতে পারছো?



আমি গোঙাতে গোঙাতেই বললাম, তোমার চ্যাপ্টা নুনুটার ভেতরে আনন্দের সাগর খোঁজতে হয়!



কেয়া আপা এবার আমার দেহের উপর উবু হয়ে, তার নরোম স্তন যুগল আমার বুকে ঠেকিয়ে আমার ঠোটে একটা চুমু দিয়ে বললো, ভালোই বলেছো, চ্যাপ্টা নুনু!



কেয়া আপা আবারো ঠাপতে ঠাপতে বললো, কখনো তো আমার চ্যাপ্টা নুনুটা দেখতে চাওনি!



আসলে তখন আমার খুব সংগীন অবস্থা! কেয়া আপার কোন কথাই আমার কানে আসছিলো না। কেনোনা আমি অনুভব করছিলাম কেয়া আপার প্রচন্ড ঠাপে, আমার নুনুটা তার সেই চ্যাপ্টা নুনুটার গভীর থেকে গভীরেই ঢুকে যাচ্ছিল। আর সেই গভীরতায় কেয়া আপার চ্যাপ্টা নুনুর ভেতরটা আরো বেশী পিচ্ছিল, আরো বেশী স্যাঁতস্যাঁতে হয়ে উঠছিলো! আর সেই পিচ্ছিল এক তরলের কুয়াতেই আমার নুনুটা গোসল করছিলো অনবরত! আমি লক্ষ্য করলাম, কেয়া আপা মুখ থেকেও এক ধরনের অস্ফুট গোঙানী বেরোতে থাকলো, যা ইশারা করলো, কেয়া আপাও যেনো এক আনন্দের সমুদ্রেই হারিয়ে যেতে চলেছে! আমি অনুভব করলাম, আমার কোমরের উপর কেয়া আপার উঠাবসার গতিটা বৃদ্ধি পাবার সাথে সাথে, আমার পাছাটাও যেনো শুন্যে উঠে উঠে, কেয়া আপার চ্যাপ্টা নুনুর ভেতর, আমার লম্বা নুনুটা গভীর থেকে গভীরে আঘাত করতে থাকলো। কেয়া আপা বিড় বিড় করে বলতে থাকলো, এমনটিই চেয়েছিলাম অনি! তুমি যথেষ্ঠ বড় হয়েছো! আরো সুখ দাও আমাকে, আরো! কেয়া আপাকে খুশী করার জন্যেই আমি আমার পাছাটাকে যথাসাধ্য উঠা নামা করাতে থাকলাম। আমি অনুভব করলাম, হঠাৎই কেয়া আপার দেহটা প্রচন্ড রকমের শিহরনে ভরে উঠলো। সেই শিহরনে আমারও কি হলো বুঝলাম না। আমার দেহটাও প্রচন্ড শিহরিত হয়ে উঠে, নুনুটা থেকে ঝপাত ঝপাত করেই কি যেন ঢালতে থাকলো, কেয়া আপার চ্যাপ্টা নুনুটার ভেতর। কেয়া আপার চেহারায় সাথে সাথে ফুটে উঠলো ভিন্ন এক আনন্দের ছায়া। সেই আনন্দের ছায়াটা আমি বেশীক্ষণ দেখতে পারলাম না। কেনোনা শেষ বারের মতো কেয়া আপার চ্যাপ্টা নুনুতে পাছাটা ধাক্কা দিতে গিয়ে, আমি যেনো জ্ঞানই হারিয়ে ফেললাম। তবে, অনুভব করলাম, কেয়া আপা তার চ্যাপ্টা নুনুটার ভেতর আমার নুনুটা রেখেই আমার বুকের উপর লুটিয়ে পরলো।
Like Reply
#12
যোনী




মাঝে মাঝে আমি নিজেও ভাবি, আমার মতো কিশোর বয়সে অন্য সব ছেলেরা কেমন ছিলো! কি নিয়ে ভাবতো! বন্ধুদের অনেককেই দেখতাম পর্নো ম্যাগাজিন কিংবা বইগুলো লুকিয়ে লুকিয়ে পড়তো। এমন কিছু ম্যাগাজিন কিংবা বই পড়ে, তারা কতটা মজা পেতো বুঝতাম না। তবে কেনো যেনো কখনোই ওসব ম্যাগাজিন কিংবা বইয়ের প্রতি আমার কোন আকর্ষনই ছিলো না।



আমি বুঝতাম না, খুব ছোটকাল থেকেই মেয়েদের চমৎকার দাঁত খুবই আকর্ষন করতো। একটু বড় হবার পর, কেয়া আপার সুন্দর দাঁতগুলো সহ, প্রতিবেশী অনেক মেয়েদেরই দাঁত আমাকে পাগল করে তুলতো। আমি অনেকটা বোকার মতোই চমৎকার দাঁতের মেয়েগুলোর সুন্দর দাঁত নিয়েই স্বপ্নে বিভোর থাকতাম! একটা সময়ে মেয়েদের চমৎকার বক্ষও আমাকে উদাস করে তুলতো। মনে হতো, মেয়েদের সুন্দর শুধু দাঁতেই নয়, বুকেও! অথচ, কেনো যেনো মেয়েদের যোনীর ব্যাপারটা আমাকে কখনো আকর্ষন করতো না, ভাবিয়েও তুলতো না। সেদিন কেয়া আপার সাথে প্রথম যৌনতার কর্মটি করার পরও তার কোন পরিবর্তন হলো না।



সেদিন আমার নুনুটা কেয়া আপার যোনীটার ভেতর রেখেই দীর্ঘ একটা সময়, তার নরোম ডাসা ডাসা জাম্বুরা তুল্য বক্ষ যুগল আমার সমতল বুকটার উপর লেপ্টে রেখেই বেহুশের মতোই পরেছিলো। তখন আমার নিজেরও তেমন একটা হুশ ছিলো না। যখন, হুশ পেলাম, তখন অনুভব করলাম, কেয়া আপার যোনীর ভেতরটা অসম্ভব ধরনেরই উত্তপ্ত! আর তাতে করে নিজের অজান্তেই আমার নুনুটা কেয়া আপার যোনীর ভেতরেই আবারও প্রকান্ড আকার ধারন করতে থাকলো। ব্যাপারটা বোধ হয় কেয়া আপাও টের পেয়ে গেছে। সে হঠাৎই তার মাথাটা তুলে বললো, কি হলো?



আমি বললাম, আরেকবার!



কেয়া আপা আমার বুকের উপর শুয়ে থেকেই বললো, কি আরেকবার?



আমি বললাম, একটু আগে যেমন করে আমার নুনুটার উপর উঠা বসা করেছিলে!



কেয়া আপা গম্ভীর হয়েই বললো, এতদিন জানতাম, কাউকে বসতে দিলে নাকি, শুতেও চায়! এখন তো দেখছি শুতে দিলেও, মানুষ বসতে চায়! ঠিক আছে, তোমার যখন এতই শখ বসার, বসো! আমাকে শুতে দাও।



এই বলে কেয়া আপা আমার দেহটা জড়িয়ে ধরে, নিজের দেহটা ঘুরিয়ে আমাকে তার বুকের উপর রেখে শুয়ে পরলো নিজের পিঠে। আমি তখনও কেয়া আপার নরোম বক্ষটার উপরই শুয়ে ছিলাম। কেয়া আপা বললো, কই, করো!



আসলে যৌনতার ব্যাপারে আমার কোন ধারনাই ছিলো না। কিছুক্ষণ আগে কেয়া আপাকে আমার নুনুটা তার যোনীর ভেতরে রেখে উঠা বসা করতে দেখে, ধারনা করেছিলাম, সেটা বুঝি মেয়েদেরই কাজ। ছেলেরাও যে অনুরূপ করতে পারে, ধারনার বাইরেই ছিলো। আমি বোকার মতোই বললাম, কি?



কেয়া আপা ধমকেই বললো, এতক্ষণ তোমাকে কি শিখালাম? আমার বুকের উপর ওরকম শুয়ে না থেকে, তোমার নুনুটা আমার ওখানে একবার ঢুকাও, আরেকবার বেড় করো।



আমার নুনুটা কেয়া আপার যোনীর ভেতরেই ছিলো। আমি আমার দেহটাকে সোজা করে, নুনুটা কেয়া আপার যোনীটার ভেতর থেকে পুরুপুরি বেড় করে নিয়ে, আবারো ঢুকানোর চেষ্টা করলাম। অথচ, কোন রকমেই ঢুকাতে সক্ষম হচ্ছিলাম না। কেনোনা, এতক্ষণ কেয়া আপার যোনীর ভেতরটায় সোজা একটা ছিদ্র আছে বলেই মনে করেছিলাম, আসলে সেটা সহজ সোজা কোন ছিদ্র ছিলোনা। খানিকটা বক্র কিনা তাও বুঝলাম না। কেয়া আপা ধমকেই বললো, বেড় করে নিলে কেনো?



আমি সহজভাবেই বললাম, তুমিই তো বললে, একবার ঢুকাতে, একবার বেড় করতে!



কেয়া আপা যেনো অধিক শোকেই পাথর হয়ে গেলো। বললো, তাই বলে পুরুটাই বেড় করতে হবে?



আমি বললাম, তাহলে!



কেয়া আপা এবার খুব শান্ত গলাতেই হসালো। বললো, তখন আমাকে দেখো নি? তোমার নুনুটা কি আমার চ্যাপ্টা নুনুটার ভেতর থেকে বেড় করে নিয়েছিলাম? নাকি ঢুকিয়ে রেখেই ঠাপ দিয়েছিলাম!



আমি বললাম, ঠাপ কি?



কেয়া আপা এবার সত্যিই রাগ করলো। বললো, হয়েছে, এবার শুয়ে পরো।



আমার খুবই কান্না পেতে থাকলো। কেনো যেনো মনে হতে থাকলো, বয়সে যারা বড় তারা অনেক কিছুই জানে বলে, ছোটদের না জানাটাকে অবহেলা করে। আমি না শুয়ে, মন খারাপ করেই কেয়া আপার দু রানের মাঝখানেই বসে রইলাম। কেনো যেনো বুঝলাম না, চোখের সামনে কেয়া আপার নগ্ন দেহটা আমার দেহটাকে জ্বালিয়ে পুড়িয়ে ছাড়খাড় করে তুলছে। কেয়া আপা বিরক্তি নিয়েই বললো, কি হলো?



আমি সরাসরিই বললাম, ঢুকাবো।



কেয়া আপা বললো, তাহলে ঢুকাও!



আমি আবারও কেয়া আপার যোনীর ভেতর আমার নুনুটা ঢুকানোর চেষ্টা করলাম। অথচ, কোন প্রকারেই ছিদ্রটা সই করতে পারছিলাম না। আমি বললাম, চেষ্টা তো করছি, পারছি না তো! এতক্ষণ যেখানে নুনুটা ছিলো, সেই ছিদ্রটা তো নেই!



কেয়া আপা বললো, তাহলে আঙুল দিয়ে খোঁজে দেখো।



আমি চোখ রাখলাম কেয়া আপার যোনীটার দিকে। কেয়া আপার এই ঘন কালো কেশে আবৃত যোনীটা এর আগেও একবার দেখেছিলাম। আজকেও বাথরুম থেকে গোসল শেষে নগ্ন দেহে বেড় হয়ে আসার পরও কয়েক নজর তাঁকিয়েছিলাম। সেই ঘন কালো কেশগুলোও আমাকে প্রচন্ড আকর্ষণ করেছিলো। কিন্তু, কালো কেশগুলোর নীচে কি থাকতে পারে, তার কোন কৌতুহলই আমার ছিলো না। আমি লক্ষ্য করলাম, কালো কেশ গুলো শেষ হতেই দু রানের ঠিক মাঝখানেই ঈষৎ ছাই রং এর লম্বা লম্বি একটা ফুলের মতোই মনে হলো। তেমন কোন ফুলের সাথে আমার কখনোই পরিচয় ছিলো না। গোলাপের পাপড়িগুলো যেমনি পেঁচানো থাকে, তেমনি পেঁচানো পাপড়ির মতোই মনে হলো। সেখানে যে কোন ছিদ্র থাকতে পারে, অথবা আমার নুনুটাকে একটা থাকার জায়গা করে দিতে পারে, মনেই হলো না। আমি আঙুলী দিয়ে সেই ছাই রং এর গোলাপ তুল্য ফুলটার পাপড়িতে স্পর্শ করলাম। লক্ষ্য করলাম, এতে করে হঠাৎই কেয়া আপার দেহটা কেঁপে উঠলো। কোন ভুল জায়গায় হাত দিলাম না তো? ভয়ে আমি অঙুলীটা সরিয়ে নিলাম। কেয়া আপা বললো, কি হলো?



আমি বললাম, না মানে, তুমি কেঁপে উঠলে, তাই!



কেয়া আপা মিষ্টি করেই হাসলো। বললো, অনেক সময় ভালো লাগাতেও শরীরে কাপুনি আসে! ছিদ্রটা খোঁজে দেখো!



আমি আবারো খানিকটা ঝুকে, চোখ রাখলাম কেয়া আপার ঘন কালো কেশে আবৃত চমৎকার যোনী ফুলটায়। সত্যিই রহস্যময়ী একটা ফুল! সহজে চোখ ফেরানো যায়না। আমি আবারও আঙুলীটা ছুয়ালাম ঠিক ফুলটার মাঝখানেই। খানিকটা চাপ দিতেই অনুভব করলাম, রসালো একটা জায়গাতেই আমার আঙুলীটা ডুবে গেলো। কেয়া আপাও খানিকটা কেঁপে উঠে, মুখ দিয়ে এক ধরনের গোঙানীর শব্দ করলো। তবে, কেয়া আপার যোনী ফুলটার ভেতর কোন ছিদ্র টিদ্র আছে বলে মনে হলো না।



আঙুলী দিয়ে পাপড়ি দুটো খানিকটা ফাঁক করতেই দেখলাম ভেতরভাগটা গোলাপী রং এর গোলাপের মতোই দেখতে। আমি কৌতুহলী হয়েই দু হাতের আঙুলী দিয়েই, কেয়া আপার যোনীফুলের পাপড়ি দুটো দু পাশে ছড়িয়ে ধরলাম। খুব ভালো করে নজর দিতেই লক্ষ্য করলাম, খুবই সরু একটা ছিদ্রের ঠিক নীচেই আরো একটা ছিদ্রের মতোই আছে। সেখানেই আঙুলীটা ঢুকানোর চেষ্টা করলাম। সেই সাথে নুতন এক রহস্যই যেনো খোঁজে পেলাম। কেনো যেনো মনে হতে থাকলো, আমার নুনুটা ঠিক এই ছিদ্রটার ভেতরই জায়গা করে নিয়েছিলো। আমি আমার আঙুলীটা আরো খানিকটা ঢুকানোর চেষ্টা করলাম। উষ্ণ একটা সরু কুয়া বলেই মনে হলো। খুবই রসালো! এতে করে কেয়া আপার নিঃশ্বাস যেনো খানিকটা বাড়তে থাকলো।



কেয়া আপার রসে পরিপূর্ণ যোনীটার ভেতর আঙুলিটা পুরুপুরি ঢুকাতেই, হঠাৎ আমার মনে কৌতুহলের পরিবর্তে, নুতন একটা রোমাঞ্চেরই আভির্ভাব হলো। জীবনে প্রথম মেয়েদের যোনীতে আঙুলী ঢুকানো! আমার খুবই ইচ্ছে হলো কেয়া আপার এই যোনী ছিদ্রটার ভেতর, আরো কিছুটা ক্ষণ আঙুলীটা ডুবিয়ে রাখি! কেয়া আপা চোখ বন্ধ রেখেই বিড় বিড় করেই বললো, ধন্যবাদ অনি!



কেয়া আপার ধন্যবাদ দেয়ার কারনটা বুঝলাম না। তবে, আমার মাথার ভেতর নুতন কিছু ব্যাপার স্বয়ংক্রিয়ভাবেই কাজ করতে থাকলো। কিছুক্ষন আগে কেয়া আপার এই যোনীটার ভেতরেই আমার নুনুটা ছিলো। কেয়া আপা তখন আমার নুনুটা তার যোনীর ভেতরে রেখে উঠা বসা করেছিলো। এতে করে আমি যেমনি খুব সুখ অনুভব করেছিলাম, কেয়া আপাও বোধ হয় খুব সুখ অনুভব করেছিলো। আর সেই উঠা বসার ব্যাপারটিই বোধ হয় ঠাপ! আমার নুনুটা যেমনি কেয়া আপার যোনীটার ভেতর যাতায়াত করছিলো, ঠিক তেমনি আঙুলী প্রবেশেও অনুরূপ সুখ বোধ হয় কেয়া আপা অনুভব করছে। তাই কেয়া আপাকে আরও খুশী করার জন্যেই, আমার আঙুলীটা ধীরে ধীরে সঞ্চালন করতে থাকলাম, কেয়া আপার যোনীটার ভেতর। এতে করে কেয়া আপার দেহটা যেনো শিহরণে শিহরণে ভরে উঠতে থাকলো। দু হাতে বিছানার চাদরটা খামচে ধরেই সেই শিহরণটা দমন করার চেষ্টা করতে থাকলো। আমার কেনো যেনো মনে হতে থাকলো, কেয়া আপা আরো বেশী সঞ্চালনই বুঝি চাইছে। আমি আমার আঙুলী সঞ্চালনের গতিটা আরো একটু বাড়িয়ে দিলাম। কেয়া আপার নিঃশ্বাসও যেনো আরো ঘণ হতে থাকলো। সে বিড় বিড় করেই বললো, ধন্যবাদ অনি! আরো জোড়ে, আরো জোড়ে!



আমি আমার দেহের সমস্ত শক্তি দিয়েই কেয়া আপার যোনীতে আঙুলী সঞ্চালন করতে থাকলাম। আমি দেখলাম, কেয়া আপা যেনো এক সুখের সাগরেই হারিয়ে যেতে থাকলো। আর গোঙানীর মতোই শব্দ করেই বলতে থাকলো, খুব সুখ পাচ্ছি, খুউব!



যৌনতার ব্যাপারগুলো বোধ হয়, কাউকে শিখিয়ে দিতে হয় না। মানুষ বোধ হয় বিভিন্ন ঘটনার বশবর্তী হয়েই অনেক কিছু শিখে ফেলে। মেয়েদের যোনীতে আঙুলী সঞ্চালনেও যে যৌন সুখ পাওয়া যায়, তা আমার কখনোই জানা ছিলো না। তবে কেয়া আপার সুখী চেহারাটা দেখে, আমার মনে হতে থাকলো, প্রচন্ড রকমের যৌন সুখই উপভোগ করছে কেয়া আপা। আমি তাকে আরো সুখ দেবার জন্যেই আঙুলী সঞ্চালনের গতি আরো এক ধাপ বাড়িয়ে দিলাম। অনুভব করলাম, কেয়া আপার রসালো যোনীটা আরো কিছু উষ্ণ রসে পরিপূর্ন হয়ে উঠছে। সেই সাথে তার চোখে মুখে এক ধরনের তৃপ্তির ছায়াই ফুটে উঠতে থাকলো। আর দেহটা বিছানার উপরই এপাশ ওপাশ করতে থাকলো এক ধরনের যৌন উত্তেজনায়। সেই সাথে কেয়া আপার যোনীটার গভীর থেকেই উপচে উপচে আরো কিছু রস এসে আমার আঙুলীটাকে ভরিয়ে দিলো। কেয়া আপা পূর্ণ তৃপ্তি নিয়েই, চোখ বন্ধ রেখেই ফিশ ফিশ করে বললো, এবার থামো!



আমি থামতেই কেয়া আপা চোখ খোলে তাঁকালো। তারপর, মিষ্টি করে হাসলো। তৃপ্তির হাসির বুঝি কোন তুলনাই থাকে না। আমি কেয়া আপার তৃপ্তি ভরা চেহারাটার দিকেই তাঁকিয়ে রইলাম অনেকটা ক্ষণ!




(চলবে)
Like Reply
#13
ei golper kono tulona hoy na. ar tulona ditew chaina... khub valo laglo mone.. khub khub
Like Reply
#14
সুখ



যৌনতার ব্যাপার গুলো সত্যিই বুঝি মানুষকে পরম সুখী করে তুলে। অন্য ভাবে বললে, পৃথিবীর সমস্ত সুখের কেন্দ্র বিন্দু বুঝি যৌনতায়! আর সেই যৌন সুখেরও বুঝি অনেক ধরন থাকে। সেদিন কেয়া আপার যোনীতে সাধারন আমার এই আঙুলী সঞ্চালনেও যে, কেয়া আপা এতটা সুখ অনুভব করবে ভাবতেও পারিনি। কেয়া আপা একটা তৃপ্তির হাসি হেসেই বললো, অনি, আমি সত্যিই খুব ভাগ্যবতী!



আমি অবাক হয়েই বললাম, কেনো?

কেয়া আপা উঠে বসে বললো, আসলে, আমি নিজেও কখনো ভাবিনি তোমার সংগে এমন করে কোন একদিন একই বিছানায় ঘুমুতে পারবো। স্বপ্ন যে দেখিনি, তা নয়! তারপরও শত হউক, সামাজিক উঁচু নীচুর ব্যাপার গুলো তো থাকেই!
কেয়া আপার গলাটা ক্রমে দুঃখে ভারাক্রান্ত হতে থাকলো। কেয়া আপা কি বুঝাতে চাইছে, আমি কিছুই বুঝতে পারলাম না। আমি জানি, কেয়া আপার পরিচয়, আমাদের বাড়ীর সাধারন একটি কাজের মেয়ে। অথচ,আমি তাকে কাজের মেয়ে তো দুরের কথা, সাধারন কোন মেয়েও ভাবিনা। কেনোনা, কেয়া আপার মাঝে যেসব গুনাবলী আমি দেখেছি, তা খুব কম মেয়েদের মাঝেই থাকে। তা ছাড়া এই কেয়া আপাই আমাকে ভালোবাসা শিখিয়েছে অক্ষরে অক্ষরে! এই কেয়া আপাইকি বুঝাতে চাইছে, আমাদের আর এর বেশী এগুনো ঠিক নয়? না, তা কি করে হয়? কেয়া আপার সাথে আমার প্রকৃত ভালোবাসার জীবন তো আজ থেকেই শুরু। আমি কেয়া আপার নগ্ন দেহটাই শক্ত করে জড়িয়ে ধরলাম। তার নরোম দুটো ভারী স্তনের উপরই মাথাটা ঠেকিয়ে বললাম, কেয়া আপা, অমন করে কক্ষনো বলবে না। ছোট কাল থেকেই তোমাকে আমি পরিবারের একজন আপনজন ছাড়া অন্য কিছুই ভাবিনি। তুমি যেমনটি চাইবে, আমি তেমনটিই করবো। কক্ষনো তোমার অবাধ্য হবোনা।
কেয়া আপা তার বুকের উপর থেকে আমার মাথাটা দু হাতে ধরে তুলে নিয়ে, ঠোটের উপর আলতো একটা চুমু দিয়ে মিষ্টি হেসে বললো, অবাধ্য না হলেই ভালো। আমিও এমন কিছু করবো না, যা তোমাকে অবাধ্য হতে বাধ্য করে!
তারপর, বাম হাতে আমার নুনুটা চেপে ধরে বললো, তখন তো আঙুলী দিয়ে ভালো মতোই আমার ওটা খোঁজে পেয়েছিলে! এবার এটা ঢুকিয়ে দেখবে নাকি, কেমন লাগে?
আমি খুব আনন্দিত হয়েই বললাম, হুম!
কেয়া আপাও একবার মুচকি হেসে, চিৎ হয়ে শুয়ে পরলো। আমি তার দু রানের মাঝামাঝিই গিয়েই বসলাম। তারপর আঙুলী দিয়েই কেয়া আপার যোনী ছিদ্রের অবস্থান একবার অনুমান করে নিলাম। আমার মনে হলো, কেয়া আপা এভাবে সোজা চিৎ হয়ে শুয়ে থাকলে, ওরকম অবস্থানের যোনী ছিদ্রটাতে কখনোই আমার নুনুটা ঢুকানো সম্ভব নয়। বরং কেয়া আপার পাছাটা খানিকটা উঁচু করে ধরলেই, সহজে ঢুকার কথা।আমি কেয়া আপার পা দুটো তুলে ধরে খানিকটা ছড়িয়ে ধরলাম। তারপর তার উরু দুটু বাঁকিয়ে কেয়া আপার দেহের দিকেই চেপে ধরলাম। তার কারনে, কেয়া আপার পাছাটা বেশ খানিকটা উপরে উঠে, যোনী ফুলটাও ছাদের দিকে মুখ করে রাখলো। তেমনি একটা অবস্থাতে রেখেই, আমি আমার খাড়া শক্ত হয়ে থাকা, নাতি দীর্ঘ নুনুটা এগিয়ে নিলাম, কেয়া আপার গোলাপ তুল্য যোনী ফুলটার দিকেই।
যোনী ফুলটার মুখে, নুনুটার ডগা দিয়ে ঘষতেই পাপড়ি দুটু সরে গেলো দুপাশে। সেই সাথে নুনু ডগাটা সেই রসালো যোনী মুখটার ভেতরেই বার কয়েক খোঁচা দিতেথাকলো। অথচ, যোনী ছিদ্রটারই সন্ধান পাচ্ছিলো না। এইবার কেয়া আপাও আমাকে খানিকটা সহযোগীতা করলো। বললো, আর একটু নীচে!
আমিও অনুমান করে নুনু ডগাটা খানিকটা নীচের দিকে ঠেকালাম। হুম সরুসেই ছিদ্রটার সন্ধান পেয়ে আমার নুনুটা আনন্দে আনন্দে ঢুকার প্রস্তুতি নিতে থাকলো। কেয়া আপাও কেমন যেনো শিউরে শিউরে উঠতে থাকলো। আমার মনে হতে থাকলো, যৌনতার রাজ্যে এসব শিহরণের ব্যাপারগুলো খুব সাধারন ব্যাপার! এসবে যেমনি ভয় পেতে নেই, পাত্তাও দিতেনেই। বরং নিজেকে তেমনি একটা আবেশের মাঝেই হারিয়ে ফেলতে হয়!
আমি খুব মৃদু চাপেই কেয়া আপার যোনী ছিদ্রটার ভেতর আমার নুনুটা ঢুকাতে থাকলাম। খানিকটা ঢুকতেই মনে হলো কেয়া আপার যোনীটার গভীরতা বুঝি এখানেই শেষ।আমি সে অবস্থাতেই আমার নুনুটা কেয়া আপার যোনী ছিদ্রটার ভেতরেই ঠাপ দেবার মতো করেই ভেতর বাহির করতে থাকলাম। কেয়া আপা খুব গম্ভীর হয়েই বললো, কি করছো? আমরা তো শুড় শুড়ি লাগছে! তোমার ওটা আরো ভেতরে ঢুকাও!
আমি বললাম, এর চে বেশী তো ঢুকলো না!
কেয়া আপা খানিকটা চেঁচিয়েই বললো, ঢুকবে ঢুকবে! আরো জোড়ে চাপ দাও!
কেয়া আপার কথাতেই, আমি আমার শরীরের সমস্ত শক্তি দিয়েই কেয়া আপার যোনীতে আমার নুনুটা দিয়ে প্রচন্ড একটা ধাক্কা দিলাম। আমি অনুভব করলাম, আমার নুনু পুরুটাই কেয়া আপার যোনী ছিদ্রটার ভেতর হারিয়ে গেলো। সেই সাথে কেয়া আপাও তার চোখ দুটো বন্ধ করে কঁকিয়ে উঠলো।
আমি কোন রকম পরোয়া করলাম না। কেনোনা, আমার কাছে মনে হতে থাকলো, এগুলো যৌন আনন্দেরই বহিঃপ্রকাশ। কোন রকম দ্বিধা দন্দ না করে, ঠাপতে থাকলাম কেয়া আপার যোনীটার মাঝে আমার ছোট্ট নুনুটা রেখে। আমি বুঝতে পারলাম না, তখন কেয়া আপা আমার নুনুটা তার যোনীর ভেতর রেখে ঠাপ দেবার সময় যেরকম আনন্দ পেয়েছিলাম, এখন কেয়া আপার যোনীতে ঠেপে ঠেপে ভিন্ন এক রকম আনন্দই অনুভব করতে থাকলাম। কোনটিই যেনো কোনটির চাইতে কম নয়! ঠাপের মজাটা পেয়ে গিয়ে, আমি পাগলের মতোই ঠাপতে থাকলাম, কেয়া আপার যোনিটাতে।কেয়া আপাও যৌন আনন্দে মুখের ভেতর থেকে গোঙানী বেড় করতে থাকলো ক্রমাগত। আর সেই গোঙানী গুলো শুনতে এবং কেয়া আপার সুখের সাগরে হারিয়ে যাওয়া চমৎকার চেহারাটা দেখতে খুবই ভালো লাগছিলো।



কেয়া আপা সুখের সাগরে হারিয়ে থেকেই বিড় বিড় করে বললো, অনি, এত সুখ কি আমার সইবে?

আমি কেয়া আপাকে আরো সুখী করার জন্যেই প্রচন্ড জোড়েই ঠাপতে থাকলাম তার যোনীতে। জড়তাযুক্ত গলাতেই বললাম, খুব সইবে! সারা জীবন আমি তোমাকে এমন সুখী দেখতে চাই!



কেয়া আপা খুব খুশী হয়েই বললো, তাহলে আরো সুখ দাও আমাকে, আরো!
ঠাপন কর্মের কোন কৌশল আমার জানা ছিলো না। তারপরও, আমি কোন রকম কার্পণ্য করলাম না। আমার কোমরে যতটুকু শক্তি ছিলো, পুরুটাই প্রয়োগ করতে থাকলাম, কেয়া আপার যোনীতে ঠাপন কর্মে।এতে করে আমিও যেনো প্রচন্ড রকমের সুখের অনুভুতিই অনুভব করতে থাকলাম। বুঝতে পারলাম, কেয়া আপাও প্রচন্ড যৌন সুখে কাতর হয়ে হাপাতে শুরু করেছে। তার ভারী পাছাটা ক্ষণে ক্ষণে শুন্যের দিকেই লাফিয়ে উঠছে। যার কারনে আমার নুনুটাও ভিন্ন এক চাপ অনুভব করে করে, কেয়া আপার যোনীটার অনেক অনেক গভীরেই হারিয়ে যাবার উপক্রম করছে! হঠাৎই অনুভব করলাম, আমার নুনুটার ভেতর থেকে ছলাৎ ছলাৎ করেই কিসব যেনো বেড়িয়ে কেয়া আপার যোনীটার ভেতর ঢালতে থাকলো। কেয়া আপাও প্রচন্ড সুখেরই একটা যাতনা ঠোট কামড়ে সহ্য করার চেষ্টা করে, শেষ পয্যন্ত অলস ভাবেই দেহটাকে ছড়িয়ে দিলোবিছানার উপর। আমি আরও দুটো ঠাপ দিতেই অনুভব করলাম, আমার নুনুটার ভেতর ভাগটাও হঠাৎ শুন্য হয়ে খানিকটা নমনীয় হয়েই কেয়া আপার যোনীটার ভেতর হারিয়ে গেলো। আমার শক্তিতে আর কুলালো না। কেয়া আপার নরোম বুকের মাঝেই উবু হয়ে শুয়ে পরলামআমি।
সে রাতে সেভাবেই কেয়া আপার বুকের উপর ঘুমিয়ে পরেছিলাম। পরদিন সকালে ঘুম ভাঙলো পাখিদের কল কাকলিতে। মনে হলো নুতন একটা সকাল, নুতন একটা দিন! যখনঅন্য দিন গুলোর মতো কেয়া আপার ডাকে আমার ঘুম ভাঙার কথা ছিলো, তখন কেয়া আপার নগ্ন দেহটা আমার বুকের নীচেই। আমি কেয়া আপার বুকের উপর থেকে সরে গিয়ে তার পাশেই বসলাম।
প্রতিদিন ভোরে কেয়া আপার ঘুমটাই আগে ভাঙে। সেদিন সকালে তার বুকের উপর থেকে সরে যেতেই, কেয়া আপা দু চোখ খোললো। খানিকক্ষণ ফ্যাল ফ্যাল করেই আমারদিকে তাকিয়ে রইলো। তারপর,লাজুকতা নিয়ে একবার মুচকি হেসে উঠে বসলো। তারপর বললো, ছিঃ ছিঃ, আমরা ন্যাংটু!
এই বলে কেয়া আপা ছুটতে থাকলো নিজের ঘরের দিকে। আমি তাঁকিয়ে রইলাম নগ্ন দেহে ছুটে চলা কেয়া আপার দিকে মুগ্ধ হয়ে!
Like Reply
#15
সিলভী



আমার কাছে এ কথাটা সব সময়ই সত্য মনে হয়, সৃষ্টিকর্তা কখনোই কোন মানুষের স্বপ্ন অপূর্ন রাখেনা। তবে, এটাও সত্য মনে হয়, মানুষ যেভাবে তার জীবনকে পরিচালিত করতে চায়, তা সে কখনোই পারে না। এটা বোধ হয় প্রকৃতিরই খেলা। কথাটাকে এমন করেও বলা যায়, কেউ যদি উচ্চ শিক্ষা করার স্বপ্ন দেখে, সে স্বপ্ন পূরন করাটা বোধ হয় অসম্ভব কোন কিছু না। তাই বলে, উচ্চ শিক্ষা করলেই যে উঁচু মানের একটা চাকুরী হবে, অথবা উঁচু মানের জীবন যাত্রা চালানো যাবে, একথা নিশ্চিত করে বলা যায়না।





আমি যখন ইউনিভার্সিটিতে পড়তাম, তখন আমার অনেক বন্ধুরাই দুঃখ করে বলতো, জীবন থেকে এত গুলো বছর চলে গেলো, শালার প্রেম করতে পারলাম না। আমি তখন মনে মনেই বলে থাকতাম, আমার জীবনে কিছু কিছু প্রেম বোধ হয় না আসলেও পারতো। আমার বরাবরই মনে হয়, মানুষের জীবনে প্রেম ভালোবাসাগুলোর ব্যাপারে নিজেদের কোন হাত থাকে না। এগুলো মানুষের জীবনে প্রাকৃতিকভাবেই আসে। আমার ক্ষেত্রেও তার ব্যাতিক্রম ছিলো না। কেয়া আপার সাথে আমার একটা গোপন প্রণয়ের ব্যাপার, সামাজিক চোখে সবারই নিন্দার চোখে দেখার কথা। একটা তো হলো অপ্রাপ্ত বয়সের কিছু নিষিদ্ধ কাজ। আর অন্যটি হলো, সুযোগের ব্যবহার! একই বাড়ীতে থাকা, কাজের মেয়ে। হাতের মুঠোতেই যার অবস্থান, যাকে যে কোন সময়েই সহজভাবেই মুঠোতে আনা যায়। আসলে আমার আর কেয়া আপার ক্ষেত্রে এর বিকল্প বোধ হয় ছিলো না। অবুঝ, অপ্রাপ্ত বয়সের অদম্য বাসনা আর সুযোগের ছড়াছড়ি! আমরা ইচ্ছে করলেও বোধ হয় নিজেদের রোধ করতে পারতাম না।



এটা ঠিক, একই বাড়ীতে দীর্ঘদিন থাকতে থাকতে হয়তো কেয়া আপা আর আমার মাঝে মায়ার ব্যাপার স্যাপারগুলোই বেশী কাজ করতো। তবে, সিলভীর ব্যাপারটা পুরুপুরিই ভিন্ন। সিলভী নিঃসন্দেহে চমৎকার একটি মেয়ে। তার বাবা আমাদের এলাকারই বিশিষ্ট ব্যবসায়ী, এবং পর পর দুবার নির্বাচিত উপজেলা চেয়ারম্যানও ছিলো। আমার সাথে তার যে মিল, তা হলো তারও নিজ মা নেই। জন্মের সময়ই মারা গিয়েছিলো। তবে, তার বাবা আরও একটি বিয়ে করেছিলো। তাই ঘরে সৎমা, তবে সেই সৎমা এর ঘরে অন্য কোন ভাই বোনও ছিলোনা।



সিলভী প্রথমটায় তার সৎ মায়ের সাথেই কাপর সেলাইয়ের কাজে কেয়া আপার কাছে এসেছিলো। পরবর্তীতে, তার নিসংগতা কাটাতেই মাঝে মাঝে আমাদের বাড়ীতে আসতো, তবে আমার কাছে নয়। কেয়া আপার কাছে। ধরতে গেলে কেয়া আপা তার খুবই ভালো বান্ধবী ছিলো। কোনটাকে কাকতালীয় বলা মুশকিল, তবে স্কুলে আমরা একই ক্লাশে পড়তাম। সেই সিলভীর প্রতিও আমি খানিকটা দুর্বল, শুধুমাত্র তার গোলাকার চমৎকার মুখটার জন্যে, আর সেই মুখে চমৎকার দাঁতের হাসিটার জন্যেই। আর তার একটা গেঁজো দাঁত প্রচন্ড আকর্ষন করতো আমাকে।



বিশিষ্ট ব্যাবসায়ী কন্যা বলে, তার চলাফেরা, স্টাইলও খানিকটা উঁচুমানের, যা সত্যিই যে কাউকে আকর্ষন করার কথা। অথচ, তার সাথে কথা বলার সাহস আমার কখনোই ছিলো না। কিন্তু, গোপনে তার নগ্ন দেহটা দেখে ফেলার কারনেই শুধু একটা বিশ্রী কান্ড ঘটে গিয়েছিলো। আর তা ছিলো, আমাকে ভয় দেখানোর ছলেই, আমার নুনুটা কাটতে গিয়ে, খুব শক্ত করেই চেপে ধরেছিলো সেদিন। যার পরিণতি ছিলো আমার প্রথম বীয্য ক্ষরণ, সেই সাথে প্রথম পৌরুষের লক্ষণটা অনুমান করতে পারা। যার কারনে, কেয়া আপার সাথেই প্রথম যৌনতার ব্যাপারটি ঘটিয়ে ফেলেছিলাম রাতারাতি।



আমার এখনো কেনো যেনো মনে হয়, পুরু ব্যাপারগুলো ঘটেছিলো, আমাদের এই তিনজনের ঘোরের মাঝেই। সেই ঘোরের মাঝে ঘটে যাওয়া ব্যাপারগুলো কেনো যেনো ধীরে ধীরে জটিল হতে থাকলো। সিলভীর সাথে আমার সম্পর্কের সূচনাটা, তেমনি এক জটিল পরিস্থিতি থেকেই।



আমি পৃথিবীর সব মেয়েদের কথা বলতে পারবোনা। তবে, যাদের জেনেছি, তাদের নিয়ে যদি একটু বিচার বিশ্লেষন করি, তাহলে মেয়েদেরকে দুটু শ্রেণীতে ফেলা যায়। এক শ্রেণীর মেয়েরা, তাদের গোপন ব্যাপার স্যাপার গুলো জেনে ফেললে কিংবা দেখে ফেললে, প্রচন্ড ঘৃণা করে! পারতপক্ষে এক দুশ হাত দূরে থাকে। অন্য শ্রেণীর মেয়েরা ঠিক উল্টো। গোপনতা জেনে ফেলার জন্যেই, আরো কাছে আসতে চায়। সিলভীর ব্যাপারটাও ঠিক তেমন ছিলো।



সেদিনের পর স্কুলে দেখা হতো ঠিকই, তবে কথা হতো না। ক্লাশে আমার পাশেই তার সিট ছিলো। আমার প্রতি তার ঘৃণার ভাব থাকলে, সিট পরিবর্তন করাটাই স্বাভাবিক ছিলো। অথচ, সে তা করেনি। বরং, মাঝে মাঝে আমার দিকে পলকে পলকে তাঁকাতো। তাই আমিও তাঁকাতাম। আমার পলক চাহনিতে যাই থাকতো না কেনো, সিলভীর পলক চাহনি খুব একটা স্বাভাবিক মনে হতো না। বরং, গভীর একটা ভালোবাসাই যেনো লুকিয়ে থাকতো সে চাহনিতে।



তখন কেয়া আপা ঘন ঘনই নিজেদের বাড়ীতে যেতো। এমন কি ছুটির দিনেও সেই সকালে যেতো, সন্ধ্যায় ফিরে আসতো। তার বড় কারন হলো, কেয়া আপার বাবার শরীরটা তখন খুব ভালো যাচ্ছিলো না। কেয়া আপাই তাদের বাড়ীর সবচেয়ে বড় মেয়ে। ছোট একটা ভাই আছে, শুনেছি আমারই সমান। আর ছোট বোনটার বয়স নয় কি দশ হবে বোধ হয়। সেদিনও সকাল বেলায় নাস্তাটা শেষ করে ছুটতে ছুটতেই নিজ বাড়ীর পথে রওনা হয়েছিলো কেয়া আপা। আমি নিজ ঘরে ফিরে এসেই অংক করায় মন দিয়েছিলাম। বেশ কয়েকটা অংক করার পরই, হঠাৎ কলিং বেলটা বেজে উঠলো।



আমি দরজা খুলতেই অবাক হয়ে দেখলাম, সিলভী! সিলভী বরাবরই দামী কাপরের আধুনিক কিংবা বিশেষ ডিজাইনেরই পোষাক পরে। আর সেসব পোষাক কেয়া আপারই বানিয়ে দেয়া। কেয়া আপার নিজের পরনের কামিজগুলো ঢোলা হলেও, সিলভীর পোষাকগুলো বেশ স্কীন টাইট করেই বানিয়ে থাকে। সেটা বোধ হয় সিলভীর নিজ পছন্দ বলেই করে থাকে। সিলভী তখনও ওড়না জাতীয় পোষাকগুলো পরতো না। তেরো চৌদ্দ বছর বয়স পয্যন্ত বোধ হয় অনেক মেয়েরাই ওড়না পরে না। যদিও সিলভী লম্বায় খানিকটা খাট, তবে বয়সের তুলনায় তার দেহটা বোধ হয় খানিকটা বাড়ন্তই ছিলো। তার পরনে তখন ম্যাজেন্টা রং এর এক রঙা কামিজ, কোমরের দিকটা স্কীন টাইট! তার সাথে সাদা স্যালোয়ার। রং এর একটা ম্যাচিং তো আছেই। এর উপর তার উন্নতশীল বক্ষ যুগল ম্যাজেন্টা রং এর কামিজটার উপর থেকে এমন ভাবে ফুটে রয়েছিলো যে, আমি এক নজরের বেশী সরাসরি তার বুকের দিকে তাঁকাতে পারালাম না।



গত সপ্তাহে যদিও আমার নুনু কাটার উদ্দেশ্যে কিংবা ভয় দেখানোর জন্যেই এসেছিলো, আজ নিশ্চয়ই তা নয়। নিশ্চয়ই কেয়া আপার কাছে এসেছে। তাই সে কিছু বলার আগেই মাথাটা খানিকটা নীচু রেখেই বললাম, কেয়া আপা বাড়ীতে নেই।



সিলভী দরজায় দাঁড়ানো আমার মুখের উপর দিয়েই বসার ঘরের ভেতর ঢুকে বললো, তাতে কি হয়েছে? তুমি তো আছো!



আমি অপ্রস্তুত হয়েই বললাম, না মানে?



সিলভী সহজ ভাবেই বললো, কেনো, তোমার সাথে গলপো করা যায় না?



আমি তাৎক্ষণিকভাবে কিছুই বলতে পারলাম না। সিলভী খানিকটা থেমে বললো, তুমি গলপো জানলেই তো কথা!



এই বলে সে সোফায় গিয়ে বসলো। আমি বোকার মতোই দাঁড়িয়ে রইলাম। সিলভী খানিকক্ষণ চুপচাপ থেকে বললো, আমার দেহের সব গোপন ব্যাপারই তো তোমার জানা! এখন এমন হাবার মতো দাঁড়িয়ে আছো কেনো?



কেয়া আপাও সুন্দরী, তবে বয়সে বড় কিংবা দীর্ঘদিন আমাদের বাড়ীতে থাকার কারনেই বোধ হয় খুব সহজভাবে কথা বলতে পারি। অথচ, সমবয়েসী এই সুন্দরী সিলভীর সাথে গত সপ্তাহে ঘোরের মাঝে চুমু পয্যন্তও খেয়েছি, তারপরও কেনো যেনো আমি সহজ হয়ে কথা বলতে পারলাম না। তার বড় কারন বোধ হয় আমার মনের দুর্বলতা আর অপরাধ বোধ। দুর্বলতাটা হলো, সিলভীকে আমি সত্যিই মন থেকে ভালোবাসতাম। আর অপরাধ বোধটা হলো, কেয়া আপাকেও ভালোবাসি, সেই সাথে কেয়া আপার সাথে একটা দৈহিক সম্পর্কও আমার হয়ে গেছে। হয়তোবা, এক সপ্তাহ আগে হলেও সিলভীর সাথে অনেক সহজভাবেই কথা বলতে পারতাম। মানুষের মনের এই অবস্থার কারনেই বোধ হয়, পৃথিবীর অধিকাংশ মানুষ পরকীয়া প্রেম করতে পারে না। আমি অনেকটা জড়তা নিয়েই ওপাশের সোফাটায় গিয়ে বসতে চাইলাম। ঠিক তখনই সিলভী উঠে দাঁড়িয়ে বললো, কেয়া কখন ফিরবে কিছু বলেছে?



আমি খানিকটা সহজ হয়েই বললাম, বলেছে তো দুপুরের পরপরই, কিন্তু আমার মনে হয় সন্ধ্যাও হয়ে যেতে পারে।



আমার ধারনা ছিলো, এই কথা বলার পর সিলভী হয়তো ফিরে যাবে। অথচ, সে বললো, তাহলে তো ভালোই হলো। চলো, তোমার ঘরে যাই।



আমি অবাক হয়েই বললাম, আমার ঘরে?



সিলভী বললো, কেনো, ঐদিন গেলাম না? আপত্তি আছে?



আমি আবারও অপ্রস্তুত হয়ে গেলাম। নুতন কোন মতলব টতলব নাই তো আবার! তারপরও সাহস করে উঠে দাঁড়াতেই সিলভী বললো, না থাক, আমি তাহলে যাই!



এই বলেই সে দরজার দিকে ঘুরে দাঁড়ালো। আমি বুঝলাম না, তার সাথে গলপো করার জন্যেই সোফায় বসলাম আমি, অথচ সে উঠে দাঁড়িয়ে গেলো। আর আমার ঘরে যেতে চাইতে, আমি উঠে দাঁড়াতেই বলছে, চলে যাবে! সিলভীকে আসলেই আমি বুঝতে পারিনা। সে কি আমার আগ্রহের কোন পরীক্ষা নিরীক্ষা করছে নাকি? আমি সহজভাবেই বললাম, ঠিক আছে।



অথচ, সিলভী আবারও আমার দিকে ঘুরে দাঁড়িয়ে বললো, ঠিক থাকবে কেনো? আমার সাথে গলপো করা কি এতই বিরক্তিকর? অথচ, লুকিয়ে লুকিয়ে আমাকে দেখতে মোটেও বিরক্ত লাগে না?



আমি সহজভাবেই বললাম, ঐদিনের জন্যে তো ক্ষমাই চেয়েছি আমি!



সিলভী বললো, ঐদিনেরটা তো গত সপ্তাহেই ক্ষমা করে দিয়েছি! আজকেরটার কি হবে?



আমি অবাক হয়েই সিলভীর চোখে চোখে তাঁকিয়েই বললাম, আজকে আবার কি করেছি?



সিলভী মুচকি মুচকি হাসলো। তারপর বললো, এই যে, আমি এখন তোমাদের ঘর থেকে বেড়োনোর সময়, আমার বুকের দিকে তাঁকাও নি?



আমি কি উত্তর করবো বুঝতে পারলাম না। মিথ্যে বলি কি করে? দরজা খোলার সময় সিলভীর বুকের দিকে এক নজর তাঁকিয়েছিলাম ঠিকই, কিন্তু এতক্ষণ, সামনা সামনি থাকার সময় একবারও তাঁকাইনি। তবে, বেড়োনোর সময়, তার সুদৃশ্য বক্ষের দিকে তাঁকানোর লোভটা সামলাতে পারিনি। আমি বললাম, স্যরি!



সিলভী হাসলো খিল খিল করে খানিকটা ক্ষণ। তারপর বললো, আচ্ছা, তুমি এত ভালো কেনো?



সিলভীর প্রশ্নটা আমি বুঝলাম না। বললাম, মানে?



সিলভী বললো, অপরাধ করো ঠিকই, তবে সাথে সাথে ক্ষমা চেয়ে নাও! এটা যে মেয়েদের দুর্বল করার কৌশল, বুঝ কিছু?



সিলভীর কথা কিছুই বুঝলাম না। মেয়েদের কাছে ক্ষমা চাইলে তারা দুর্বল হয় নাকি? এমন কোন কৌশল আদৌ আছে নাকি? থাকলেও তেমন একটা বয়সে আমার জানার কথা নয়। তা ছাড়া সিলভীকে তো দুর্বল করার প্রশ্নই আসে না। কেননা, কেয়া আপার সাথে আমার প্রণয় তখন সূচনা হয়েছে মাত্র! আমি বললাম, তুমি আমাকে ভুল বুঝছো।



সিলভী আমার দিকে এগিয়ে এসে, প্রায় গা ঘেষে দাঁড়িয়ে ফিশ ফিশ গলায় বললো, আমি মোটেও ভুল বুঝছি না। তুমি জানো না, পুরু একটি সপ্তাহ, রাতে আমার ভালো ঘুম হয়নি।



আমার আবারো মনে পরে গেলো, গত সপ্তাহের ছুটির দিনটির কথা। সিলভী এসেছিলো আমার নুনু কাটতে। তখন সে আমার নুনুটা প্রচন্ড শক্তিতেই মুঠিতে চেপে ধরেছিলো। আমি জানি, সেটা সে একটা ঘোরের মাঝেই করেছে। তারপর, আমিও ঘোরের মাঝেই হারিয়ে গিয়েছিলাম। সিলভীকে ঘোরের মাঝেই চুমু দিয়েছিলাম। সে রাতে কেয়া আপার সাথে যদি আমার যৌন কায্যটা না হতো, তাহলে বোধ হয় আমারও এই একটি সপ্তাহ রাতে ভালো ঘুম হবার কথা ছিলো না। সে স্থলে, জীবনে প্রথম চুমু পেয়ে সিলভীর মনের অবস্থাও ঠিক থাকার কথা না। কেননা, কেয়া আপাকেও দেখেছি, প্রথম চুমুর দিনটিতে সে কতটা চঞ্চল, উচ্ছল আর প্রাণবন্ত ছিলো। আসলে, ক্ষমা চাওয়ার কারনেই কোন মেয়ে দুর্বল হয় না! দুর্বল হয় চুমুতে। সে কথাটা সরাসরি সিলভী বলতে পারেনি, তাই ঘুরিয়েই নিজ দুর্বলতার কথাটি প্রকাশ করছে ভিন্নভাবে। সিলভীকে কি বলবো, আমি কোন ভাষা খোঁজে পেলাম না।  
Like Reply
#16
অন্য চুমু





চুম্বক চুম্বককে আকর্ষণ বিকর্ষণ করে। একটা সাধারন লোহা চুম্বক না হলেও, কোন চুম্বকের কাছাকাছি এলে আকর্ষিত হয়। আমার কি হলো বুঝলাম না। সিলভী আমার বুকের কাছাকাছি এসে দাঁড়িয়ে যখন বললো, পুরু একটি সপ্তাহ, রাতে তার ভালো ঘুম হয়নি! তখন আমার বুকটা হু হু করে উঠলো। সেই সাথে আমার দেহ মনও আবেশিত হয়ে উঠতে থাকলো। ধরতে গেলে তখন আমার কিংবা সিলভীর বয়স চৌদ্দ! এমন চৌদ্দ বছর বয়সের তরুণ তরুণী খালি বাড়ীতে পরস্পরের বুকের কাছাকাছি দাঁড়িয়ে থেকে কে কি করতো জানিনা। আমি মুখ বাড়িয়ে সিলভীর ঠোটে আলতো করে একটা চুমু এঁকে দিয়ে বললাম, ঘুম হয়নি কেনো? সিলভী খানিকটা ক্ষণ ভীরু চোখেই আমার চোখে চোখে তাঁকিয়ে রইলো। তারপর, আমার ঘাড়ের উপর তার বাহু দুটো ছড়িয়ে রেখে, প্রতি উত্তরে তার মুখটাও আমার মুখের দিকে বাড়িয়ে, আমার ঠোটে আলতো করেই চুমু দিয়ে বললো, তোমার এই চুমুটার জন্যেই। আমি হাসলাম। চুমুর ব্যাপার গুলো আমার জানা। কেয়া আপা আমাকে এসব শিখিয়েছে অনেক আগেই। কেমন করে চুমু খেলে অধিক তৃপ্তি অনুভব করা যায়, সেসবও শিখিয়েছে অক্ষরে। মানুষ বোধ হয়, যা শিখে তা অন্যের উপরই প্রয়োগ করতে চায়। সিলভীকে কাছে পেয়ে, কেয়া আপা আমাকে যেমনটি করে চুমু খায়, তেমনটিই করতে চাইলাম। আমি আমার মুখটা কাৎ করেই, সিলভীর নরোম ঠোট যুগল আড়া আড়ি করেই একবার আমার ঠোট যুগলের ভেতর ঢুকিয়ে আবারও মুক্ত করে দিলাম। সিলভী খানিকটা তৃপ্তি পেয়েই মুচকি হাসলো। আমার দেখা দেখি সেও তার মাথাটা কাৎ করে, আড়াআড়ি ভাবেই আমার ঠোট যুগল তার ঠোটের ভেতর পুরে নিলো। তখন সিলভীর জিভটা আলতো করেই আমার জিভটাকে স্পর্শ করলো। এক ধরনের ভিন্ন শিহরণেই আমাদের দুজনের দেহই কেঁপে উঠলো। সিলভী তার মুখটা সরিয়ে নিয়ে আবারও মুচকি হাসলো। এবার দুজনেই পরস্পরের দিকে মুখ বাড়িয়ে দিলাম। আমি সিলভীর নীচের ঠোটটাই আলতো করে আমার ঠোটের ভেতর চেপে জিভটা দিয়ে চেটে মুক্ত করে দিলাম। সিলভী যেনো আমাকেই অনুকরন করতে চাইলো। সেও আমার নীচের ঠোটটা তার নিজের ঠোটের ভেতর পুরে নিয়ে, তার জিভটা ঠেকিয়ে রাখলো আমার ঠোটেই। সেই সুযোগে, আমি আমার জিভটা দিয়ে সিলভীর উপরের ঠোটটাই চেটে দিতে থাকলাম। সিলভী তার মুখটা সরিয়ে নিয়ে আবারও হাসলো। বললো, এই আমরা এসব কি করছি? আমিও সিলভীর দুই ঘাড়ের উপর আমার বাহু দুটো ছড়িয়ে রেখে বললাম, খারাপ লাগছে? সিলভী মাথা নেড়ে বললো, মোটেও না। কিন্তু, তুমি এত কিছু জানো কি করে? আমার মুখ থেকে হঠাৎই বেড়িয়ে আসতে চাইলো, কেয়া আপা শিখিয়েছে। কিন্তু, ঠোটের আগায় কথাগুলো আনতেই মনে হলো, বলাটা ঠিক হবে না। আমি বললাম, এসব শিখাতে হয় না। মানুষ এমনিতেই শিখে যায়! সিলভী এবার আমার উপরের ঠোটটা নিজের ঠোট যুগলের মাঝে চেপে ধরে, জিভটা দিয়ে খানিক ক্ষণ চেটে বললো, আমিও কি এমনিতেই শিখে যাচ্ছি? আমিও সিলভীর ঠোট যুগল আমার ঠোটের ভেতর পুরে নিয়ে, আমার জিভটা তার দু ঠোট গলিয়ে ঢুকালাম। তারপর, তার ভেজা জিভটা খানিক ক্ষন চেটে নিয়ে বললাম, হুম! সিলভী বললো, কিন্তু, আমি তো ঘামছি! তোমার গরম লাগছে না? আমি বললাম, হুম, আমিও ঘামছি। সিলভী বললো, তাহলে এই টি শার্টটা পরে রেখেছো কেনো? খুলে ফেললেই তো পারো! আমি ইতস্ততঃ করতে থাকলাম। আমার তো আর মেয়েদের মতো বুকে কোন বাড়তি মাংস পিন্ড নেই। তারপরও সিলভীর সামনে পরন থেকে টি শার্টটা খোলতে লজ্জাই লাগতে থাকলো। সিলভী আবারও বললো, কই ঘামলে খোলে ফেলছো না কেনো? অগত্যা আমি, আমার পরনের টি শার্টটা খোলে, সোফার ডানাতেই রাখলাম। আমি টি শার্টটা খোলে ফেলতেই সিলভী বললো, আমিও কামিজটা খুলে ফেলি? এমন একটা লোভনীয় প্রশ্নে আমি কি বলবো বুঝতে পারলাম না। আমি লাজুকতা গলাতেই বললাম, তোমার আপত্তি না থাকলে! সিলভী বললো, আপত্তির আর কি আছে? তুমি তো অনেক আগেই আমার সব কিছু দেখে ফেলেছো! এই বলে সিলভী তার পরনের কামিজটা খোলে ফেললো। আমি লক্ষ্য করলাম, সিলভীর পরনে জংলী ছিটের ব্রায়ের নিচে ডাসা ডাসা দুটো পেয়ারাই যেনো লুকিয়ে রেখেছে। সাদা স্যালোয়ারটার সাথে, জংলী ছিটের ব্রা পরা সিলভীকে অদ্ভুত চমৎকার লাগছে। দেখে চোখ ফেরানো যায়না। সিলভী তার কামিজটা ভাজ করে সোফার উপর রেখেই আমার বুকের কাছাকাছি এসে দাঁড়িয়ে মাথা নীচু করেই বললো, আমি তো তোমার কাছে কোন কিছুই গোপন রাখছি না। এসবের কারন বুঝতে পারছো তো? চৌদ্দ বছর বয়সের এই আমার কারন না বুঝার কোন কারন থাকার কথা না। আমার মনটা হঠাৎই দোলে উঠলো। এক ধরনের ভালোবাসার জটিলতা। ত্রিভুজ প্রেমের জটিলতা। এমন ধরনের ত্রিভুজ প্রেমের জটিলতা সবার জীবনেই বোধ হয় থাকে। তখন কে কি করে জানিনা। তবে, কিছু কিছু গল্পকার কৌশলে বাড়তি নায়ক কিংবা নায়িকাকে মেরে ফেলে ভালোবাসার শ্রেষ্ঠত্ব জাহির করার জন্যেই। চৌদ্দ বছর বয়সের এই তরুণ আমি, সুস্থ সবল দেহের, সতেরো বছর বয়সের সুশ্রী যুবতী কেয়া আপাকেই বা মেরে ফেলি কি করে? আর, চৌদ্দ বছর বয়সের যৌন বেদনায় ভরপুর দেহের এই তরুনী সিলভীর সাথে তো প্রেমটা শুরুই মাত্র! সিলভীর প্রশ্নে আমার মনটাই খারাপ হয়ে গেলো। সে হয়তো আবার চুমুই আশা করেছিলো। আমি সোফাটার দিকে এগিয়ে গিয়ে, সোফাতে হেলান দিয়ে বসে পরলাম। সিলভী আমাকে উল্টোই বুঝলো। সেও সোফাতে আমার পাশে বসেই মন খারাপ করে বললো, আমাকে কি তোমার এতই অপছন্দ? আমি কিছুই বলতে পারলাম না। সিলভী খানিকক্ষণ চুপ চাপ থেকে, নিজে থেকেই বললো, স্কুলেও বেশ কয়েকবার তোমার চোখে চোখে তাঁকানোর চেষ্টা করেছি, অথচ তুমি চোখ ফিরিয়ে নিতে। আমাকে কি তোমার কোন বাজে মেয়ে মনে হয়? আমি সিলভীর এই কথারও কোন উত্তর দিতে পারলাম না। কি করে বলি যে, কেয়া আপার সাথে আমার একটা গোপন সম্পর্ক রয়েছে। তা ছাড়া, কেয়া আপাকে আমি কখনোই কোন কষ্ট দিতে চাই না। সিলভীর চুমুটাই তো এতক্ষণ ভালো ছিলো। শুধু শুধু এসব প্রশ্ন করে তো ম্যুডটাই নষ্ট করে দিলো! সিলভী উঠে দাঁড়ালো। খানিকটা কর্কশ গলাতেই বললো, ও, তাহলে আমাকে একটা বাজে মেয়েই ভাবছো। তুমি যে লুকিয়ে লুকিয়ে অন্যদের গোপন ব্যাপারগুলো দেখো, সেগুলো তো ভালো ছেলেদেরই কাজ! ঠিক আছে! আমি গেলাম! এই বলে সিলভী তার কামিজটা সোফা থেকে তুলে নিতে চাইলো। আমার কি হলো, নিজেই বুঝতে পারলাম না। আমিও উঠে দাঁড়িয়ে পেছন থেকেই সিলভীকে জড়িয়ে ধরলাম। তার নগ্ন কোমল পিঠে আমার গালটা ঠেকিয়ে ফিস ফিস গলাতেই বললাম, প্রচন্ড ভালোবাসি তোমাকে! প্রচন্ড! সিলভীরও কি হলো বুঝতে পারলাম না। সে আমার বাহু বন্ধনে থেকেই, নিজের দেহটাকে ঘুরিয়ে নিয়ে, তার ব্রা আবৃত বক্ষটাই আমার বক্ষে ঠেকিয়ে, আমার গাল দুটো দু হাতের তালুতে চেপে ধরে, তার সরু নাকের ডগাটা, আমার নাকের ডগাতেই ঠেকালো। তারপর বললো, জানতাম, আমার ভালোবাসা তুমি কখনোই প্রত্যাখ্যান করতে পারবে না। আমার মতো করে, কেউ কখনো তোমাকে ভালোও বাসবে না। আমি কেয়া আপার কথা ভুলে গেলাম বেমালুম। সিলভীর ঠোটে আবারো ঠোট ছুয়ালাম। সিলভীও তার জিভটা আমার দু ঠোটের মাঝে গলিয়ে নিলো চমৎকার করেই। আমার জিভের উপর তার জিভটা রেখে নাড়তে থাকলো পেঁচিয়ে পেঁচিয়ে। সিলভী হঠাৎই তার মুখটা আমার মুখের উপর থেকে সরিয়ে নিয়ে বললো, তোমার নুনুটা আবারও দেখাবে? আমি ফ্যাল ফ্যাল করেই তাঁকিয়ে রইলাম সিলভীর মুখের দিকে। সিলভী মুচকি হাসলো, তারপর লাজুকতা গলাতেই বললো, নাহ কাটবো না! ভয়ের কিছু নেই! আমি সিলভীকে আরও একটা চুমু দিয়ে বললাম, আমার আপত্তি নেই, তবে তোমার ব্রা এর নীচে এই দুধু গুলোও দেখাতে হবে। সিলভী বললো, তাহলে তোমার ঘরে চলো।
Like Reply
#17
সিলভীর যোনী



যৌনতার ব্যাপার গুলো সত্যিই কেমন যেনো! কেয়া আপার সাথে প্রথম যৌনতার কাজটি করতে গিয়ে কতই না ধাক্কা খেতে হয়েছিলো। অথচ, পরবর্তীতে সময়ে অসময়ে কেয়া আপার গায়ে হাত দেয়া, চুমু দেয়া, এমন কি বিছানাতে কেয়া আপার বুকে বুক মিলিয়ে ঘুমানোটাও সহজ হয়ে গিয়েছিলো। তা বোধ হয় আমাদের দুজনের পরস্পরের ভালোবাসার জন্যেই।

সিলভীকে যে আমি প্রচন্ড রকমেই ভালোবাসি, তাতে কোন খাঁদ নেই। আর সিলভীর কথা শুনে মনে হলো, তার মতো করে নাকি অন্য কোন মেয়ে আমাকে ভালোবাসতেই পারবে না। কেয়া আপার ভালোবাসার সাথে সিলভীর ভালোবাসার কোন তুলনামুলক বিচারের মানসিক অবস্থা তখন আমার ছিলো না, তারপরও কেনো যেনো সিলভীর কোমল হাতটা ধরতে যেতেই আমার হাতটা কেঁপে উঠলো। আমি কাঁপা কাঁপা হাতেই সিলভীর হাতটা চেপে ধরে বললাম, চলো।

ঘরে ঢুকে, সিলভী আমার পড়ার টেবিলটার উপরই চেপে বসলো। তারপর, ভনীতা করেই বললো, আমরা এখানে এলাম কেনো?

আসলে তো, সিলভী আমার নুনুটা দেখতে চেয়েছিলো। আমি কি করে বলি, আমার নুনু দেখতে? আমি বললাম, তুমি না বললে, তোমার ব্রা এর তলায় ঢাকা পেয়ারা দুটো দেখাবে!



সিলভী চোখ কপালে তুলে বললো, পেয়ারা? আমার ব্রা এর তলায়?



আমি থতমত খেয়েই বললাম, না মানে, পেয়ারার মতো বুকের ও দুটো।



সিলভী রসিকতা করেই বললো, বুকের ও দুটো তো ভাউয়েল! দেখে কি করবে? খাতায় ইংরেজীতে বুক লিখে, শুরুর দিকে বি আর, শেষের কে টা কেটে দেবে! তাহলে ও দুটো দেখা হয়ে যাবে!



আমি খানিকটা সহজ হয়েই বললাম, না মানে, তোমার বুকের ও দুটো!



সিলভী বললো, তাহলে তোমার নুনুটা আগে দেখাও!



আমি আর ইতস্ততঃ করলাম না। কেয়া আপার সামনে তো রাতের বেলায় ন্যাংটুই থাকি। এখন দিনের বেলায় না হয়, সিলভীর সামনেই ন্যালটু হলাম! মন্দ কি? আমি আমার পরনের ট্রাউজারটা খোলে ফেললাম। আমার দাঁড়িয়ে থাকা নুনুটা দেখে, সিলভী চোখ কপালে তুলে বললো, বাব্বা, বেশ চমৎকার! ঐ দিন ভয়ে ভয়ে আতংকের মাঝেই দেখেছিলাম। এখন তো দেখছি, তোমার ঐটার চেহারাই আলাদা!



আমি বললাম, আমারটা তো দেখলে! এবার তোমার গুলো দেখাও!



সিলভী আহলাদী গলাতেই বললো, দেখাবো, তবে একটা শর্ত আছে!



আমি অবাক হয়েই বললাম, কি শর্ত?



সিলভী আমতা আমতা করতে থাকলো। তারপর, ছাদের দিকে তাঁকিয়ে বললো, তখন যেমনি চুমু দিয়েছিলে, তেমন করে আবার দেবে?



সিলভীর কথায় আবাকই হলাম। আমি যেখানে কেয়া আপার মতোই সিলভীর পুরুপুরি নগ্ন দেহটা নিয়ে বিছানাতে হারিয়ে যাবার কথাই ভাবছিলাম, তখন কিনা সে, সাধারণ একটি চুমুর কথাই ভাবছে? আসলে, ভালোবাসার তৃপ্তিই হলো চুমুতে। আর সমাপ্তি হলো যৌনতায়। একবার যৌনতার ব্যাপারটি ঘটে গেলে ভালোবাসার গভীরতা হয়তো কমতে থাকে। তাই হয়তো মেয়েরা যত সহজে চুমুতে হারাবার কথা ভাবে, তত সহজে যৌনতায় হারাতে চায়না। তবে, কামুক প্রকৃতির মেয়েদের কথা আলাদা! আমি বললাম, বেশ তো! তোমাকে এমন একটি চুমু উপহার দেবো, যা তুমি কখনোই ভুলতে পারবে না। তবে, আমারও একটা শর্ত আছে!



সিলভী খুব আগ্রহ করেই বললো, কি?



আমি বললাম, আমি তো এখন পুরু ন্যাংটু। তোমাকেও পুরুপুরি ন্যাংটু হতে হবে!



সিলভী চোখ কপালে তুলেই বললো, তোমার মাথা খারাপ হয়েছে? আমি এখানে ন্যাংটু হবো?



আমি খানিকটা রাগ করেই বললাম, তাহলে আমাকে ন্যাংটু হতে বললে যে?



সিলভী খিল খিল করেই হাসলো। তারপর বললো, আমি বললেই কি তুমি ন্যাংটু হয়ে যাবে নাকি? তোমার মাথায় বুদ্ধি নাই?



আমি বললাম, তুমিও তো তোমার পরনের কামিজটা খোলে রেখেছো!



সিলভী আবারও খিল খিল করে হাসলো। তারপর বললো, ওটা তো তোমাকে লোভ দেখানোর জন্যেই করেছি। আমি কামিজটা খুলে না নিলে, তুমি কি তোমার নুনুটা দেখাতে?



মেয়েদের ছলা কলা আমার বুঝার কথা না। তবে, সিলভীর ব্যাপারগুলো মোটেও ভালো লাগলো না। কেনো যেনো মনে হতে থাকলো, সে শুধু আমার দেহটাকে উত্তপ্ত করে দিয়ে, মজা করতে চাইছে। যা কেয়া আপা কখনোই করে না। করার কথা ভাবেও না। আমার মনের মাঝে, হঠাৎ করেই মেয়েতে মেয়েতে ভাবনা চিন্তার পার্থক্যটা ঠেকতে থাকলো গভীরভাবেই।



চৌদ্দ বছর বয়সে পুরুপুরি যুবক না হলেও তরুন তো! তরুন নুনুতেও তো বীয্য জমা হয়ে থাকে। যৌন উত্তেজনা এলে, সেই বীয্য গুলো খসানো না পয্যন্ত মাথাটা এলোমেলো থাকে। আমার মেজাজটাই খারাপ হলো সিলভীর উপর। আমি মেঝেতে ফেলে রাখা ট্রাউজারটা টেনে নিয়ে পরার উদ্যোগ করলাম। সিলভী আমার পড়ার টেবিলের উপর থেকে লাফিয়ে নেমে এসে বললো, করো কি? করো কি?



আমি রাগ যুক্ত গলাতেই বললাম, ট্রাউজার পরছি!



সিলভী বললো, কেনো? কথা তো ছিলো আমি ব্রা খোলার পর দুজনে চুমু খাবো!



আমি বললাম, আমারও তো কথা ছিলো, তোমাকে স্যালোয়ারটাও খোলতে হবে!



সিলভী অভিমানী গলাতেই বললো, তুমি আসলেই একটা বেরসিক ছেলে! কেনো যে তোমাকে ভালোবেসে ফেললাম।



আমি অবাক হয়েই বললাম, আমি আবার কি দোষ করেছি?



সিলভী বিড় বিড় করেই বললো, মেয়েরা কি ছেলেদের সামনে নিজে নিজেই ন্যাংটু হয়?



আমি বললাম, মানে?



সিলভী বললো, আসলেই তুমি বোকা। তখন শিখিয়ে দিলাম, তারপরও?



আমি আরও অবাক হয়ে বললাম, কি শিখিয়েছো?



সিলভী আবারও আমার পড়ার টেবিলের উপর গিয়েই বসলো। তারপর বললো, ধ্যাৎ, তোমার সাথে প্রেম করার চাইতে, হাবা হাশমতের সাথে প্রেম করা অনেক ভালো!



আমি বললাম, স্যরি, সত্যিই আমি বুঝতে পারছিনা, কি বুঝাতে চাইছো?



সিলভী খানিকক্ষণ ছাদের দিকে তাঁকিয়েই আনমনে ভাবলো। তারপর বললো, তখন চুমু দেবার সময় ভেবেছিলাম, তুমি নিজেই বুঝি আমার পরনের কামিজটা খুলে নেবে। কিন্তু, খোলে নাওনি বলেই বলেছিলাম, গরম লাগছিলো!



সিলভীর কথা শুনে সত্যিই আমি বোকা বনে গেলাম। কেয়া আপার সাথে গাধার মতোই তো যৌন কর্ম শিখেছি। অথচ, যৌন রাজ্যের অনেক কিছুই তো শেখা হয়নি! তাই তো! একটি মেয়ে কি এমনিতেই তার নগ্ন দেহটা আমার চোখের সামনে তুলে ধরবে নাকি? কেয়া আপারও তো অনেক সময় লেগেছিলো। শেষ পয্যন্ত বাধ্য হয়েই গোসল করার নাম করে, নগ্ন দেহে বাথরুম থেকে বেড়িয়ে এসেছিলো। আসলে, যৌনতার ব্যাপারগুলো, এরকম শর্ত দিয়ে দিয়ে এগুনোটা বোকামী ছাড়া অন্য কিছু নয়। আমি সিলভীর কাছাকাছি এগিয়ে গেলাম।  



খানিকটা নুয়ে সিলভীর চমৎকার ঠোট দুটো হঠাৎই নিজের ঠোটের ভেতর পুরে নিয়ে, আমার জিভটা তার দু ঠোটের মাঝে গলিয়ে, তার জিভের উপর রাখলাম। আমাকে আর কিছুই করতে হলো না। সিলভী নিজেই যেনো এক গভীর চুম্বন আমাকে উপহার দিতে থাকলো। আমি আমার হাত দুটো এগিয়ে নিলাম, সিলভীর পিঠের দিকে। আমার দুহাতের আঙুলিগুলো রাখলাম, তার ব্রা এর হুক বরাবর। অনুমান করেই ব্রা এর হুকটা খোলে ফেললাম।



সিলভী তার মুখটা আমার মুখের উপর থেকে সরিয়ে নিয়ে, মিষ্টি করে হাসলো। তারপর টেবিলের উপর থেকে নেমে দাঁড়িয়ে, টেবিলেই পাছা ঠেকিয়ে দাঁড়ালো। তারপর পরনের আধ খোলা ব্রাটা বুকের উপর হাত দিয়ে চেপে রেখেই বললো, কি ব্যাপার, আমার পেয়ারা দুটো না দেখেই যে চুমু দিলে।



আমি বললাম, কারো দেখানোর ইচ্ছে না থাকলে, জোড় করে দেখতে ইচ্ছে করে না।



সিলভী সাথে সাথেই বললো, তবে, লুকিয়ে লুকিয়ে দেখতে ইচ্ছে করে, তাই না?



[JUSTIFY]আমি সিলভীর বুকের উপর থেকে ব্রাটা টেনে সরিয়ে নিয়ে বললাম, দেখো সিলভী, এই নিয়ে আমাকে আর খোটা দেবে না। আমার ভালো লাগে না।

সিলভী হাসলো। তারপর তার বুকটা ছড়িয়েই ধরলো আমার চোখের সামনে। আমি অবাক হয়েই দেখলাম সিলভীর বুকের দুটো চমৎকার সুদৃশ্য নাম না জানা ফুল! ঠিক বড় সাইজের পেয়ারার মতোই আকৃতি। সুঠাম, খানিকটা উপরের দিকেই উঠা উঠা! স্তনবৃন্ত ঈষৎ কালচে, বোটা দুটো ঠিক মসুর ডালের মতোই। আমার খুবই ইচ্ছে হলো, সেই বোটা দুটোতে চুমু দিতে। আমি ঠিক তাই করলাম। সিলভী মিছে মিছি রাগ করার ভান করেই বললো, এমন তো কথা ছিলো না!



আমি সিলভীর বক্ষ বৃন্ত চুষতেই ব্যস্ত ছিলাম, সিলভীর কোন কথাই কানে এলো না। বরং, আমার হাত দুটো চলে গেলো সিলভীর সাদা স্যালোয়ারটার কোমরের গিটে। এক টানে খোলে ফেললাম গিটটা। স্যালোয়ারটা পরাত করেই মেঝেতে লুটিয়ে পরলো। আমি লক্ষ্য করলাম, সিলভীর নিম্নাঙ্গে আরো একটা পোষাক আছে। ঠিক তার ব্রা এর জংলী ছিটের সাথেই ম্যাচ করা একটা পোষাক, যাকে অনেকে প্যান্টিও বলে। আমি সিলভীর নগ্ন বক্ষটাকে আমার নিজের বুকের সাথে জড়িয়ে ধরেই আবারও তার ঠোটে গভীর চুম্বনে হারিয়ে যেতে থাকলাম।



সিলভী আমার মুখ থেকে তার ঠোট যুগল মুক্ত করে নিয়ে বললো, আমরা ভুল কিছু করছি না তো?



আমার তখন ভুল সঠিক যাচাই করার মানসিকতা ছিলো না। কেনোনা, আমার জীবনের শুরুটাই ভুলের উপর দাঁড়িয়ে। কেনো যেনো মনে হতে থাকলো, আরো আগে সিলভী আমার জীবনে এলে, কেয়া আপার প্রেমে হয়তো পরতে হতো না! আমি সিলভীকে জড়িয়ে ধরে রেখেই বিছানার দিকে এগিয়ে যেতে যেতে বললাম, এখন দুজনে আলাদা হয়ে যাওটাই বড় ভুল হবে!



সিলভী পায়ে পায়ে আমার সাথে বিছানার দিকে এগুতে এগুতেই বললো, কিন্তু, আমার সাংঘাতিক ভয় করছে।



আমি সিলভীকে বিছানার উপর বসিয়ে দিয়ে বললাম, কিসের ভয়?



সিলভী চোখ গোল গোল করেই বললো, আমার কেমন যেনো লাগছে! মনে হচ্ছে, বাস্তব কোন জগতে আমি নেই!



আমি জানি, যৌনতার ঢেউ যখন দেহের ভেতর খেলা করে, তখন কারোরই সাধ্য নেই বাস্তব জগতের ধারে কাছে থাকার। আর এসব ক্ষেত্রে কাউকে না কাউকে সাহসী ভুমিকা নিতেই হয়। আমার ক্ষেত্রেও কেয়া আপা তেমনি কিছু সাহসী পদক্ষেপ নিয়েছিলো। আমি সাহস করেই বললাম, কোন ভয় নেই, যা করার আমি করবো। দেখবে, খুবই ভালো লাগবে।



সিলভী হঠাৎই যেনো বদলে গেলো। সে চোখ কপালে তুলেই বললো, কি করবে? সেক্স? আগে থেকেই বলে রাখছি, ওসবে আমি নেই!



আমি হতাশ হয়েই বললাম, কেনো?



সিলভী বললো, কেনো আবার? আমাদের সেই বয়স হয়নি!



আমি বললাম, আমার তো ধারনা ছিলো, ছেলেদের চাইতে মেয়েদের সেই বয়সটা অনেক আগেই আসে! ঠিক আছে, তোমার আপত্তি থাকলে কিছুই করবো না।



আমি অনুভব করলাম, সিলভীর বুকটা কেমন যেনো ধক ধক করছে। সে আমতা আমতা করেই বলতে থাকলো, না মানে, বয়স হয়েছে ঠিকই, কিন্তু এভাবে?



আমি সরাসরিই বললাম, কোন ভাবে?



সিলভী আমতা আমতা করেই বললো, এসব তো সবাই বিয়ের পরে করে!



আমি বললাম, হতে পারে। ঠিক আছে, তুমি বিয়ের পরই করো!



সিলভী আবারো বদলে গেলো। সে অসহায় গলাতেই বললো, কিন্তু, এখন আমি কি করবো?



আমি বললাম, কি করবে মানে?



সিলভী বললো, তুমি বুঝতে পারছো না, আমার দেহটা কেমন করছে! ঐদিনের চাইতেও জঘন্য! আমি করবো!



আমি বোকার মতোই বললাম, কি করবে?



সিলভী সহজভাবেই বললো, সেক্স!



সিলভীর যৌন কাতর অসহায় চেহারাটা দেখে, আমার মনটা হঠাৎই মায়াতে ভরে উঠলো। আমি সেই মায়া পূর্ণ চেহারার সিলভীর ঠোটে আবারও চুমু দিয়ে দিয়ে, তাকে বিছানার উপর শুইয়ে দিলাম। তারপর, শুয়ে থাকা সিলভীর পরন থেকে, তার শেষ বস্ত্র সেই জংলী ছিটের প্যান্টিটাও টেনে নামিয়ে খোলে নিলাম।



সিলভীর যোনী প্রদেশটা দেখেছিলাম অনেক আগে লুকিয়ে লুকিয়ে। তখন অস্থিরতার মাঝে ভালো করে দেখতেও পারিনি। তবে, যতদূর মনে পরে, তার নিম্নাংগটা কামানো ছিলো। অথচ, এই অনেক দিন পর সিলভীর নিম্নাংগটা দেখে সত্যিই অবাক হলাম। ঘন কালো কেশেই পরিপূর্ণ একটা যোনী প্রদেশ! সিলভীর মাথার চুল অতটা কোঁকড়ানো নয়, অথচ নিম্নাংগের কেশগুলো অধিকতর কোঁকড়ানো, যা চোখে মনোমুগ্ধকর আবেশেরই সঞ্চারন করে। আমার খুবই ছুয়ে ছুয়ে দেখতে ইচ্ছে হলো সেই কোঁকড়ানো কেশগুলো।



মনের ইচ্ছে তো আর মনের মাঝে দমন করে রাখার জন্যে নয়। আমি সিলভীর নিম্নাংগের কোঁকড়ানো কেশগুলো ছুইয়ে ছুইয়ে যেতে থাকলাম। সিলভীর দেহটাও কেনো যেনো সেই সাথে কেঁপে কেঁপে উঠতে থাকলো। সে লাজুকতা গলাতেই বললো, কি করছো এসব?



আমি বললাম, নাহ, তোমার কেশগুলো খুবই চমৎকার! ছুয়ে দেখতে ইচ্ছে করলো।



সিলভী ঠোটকাটার মতোই বললো, কিন্তু তোমার কেশগুলো এত পাতলা কেনো? কেমন যেনো বাদামী বাদামী লাগে!



চৌদ্দ বছর বয়সে ছেলেদের নিম্নাংগের কেশ কেমন থাকে, কে জানে? আমার কেশগুলো সত্যিই পাতলা আর খয়েরী রং এরই ছিলো। আমি বললাম, কি জানি, তবে তোমার কেশগুলো কত্ত ঘণ! ছেলেদের বোধ হয় অমন ঘণ হয় না।



আমার হাতটা সিলভীর নিম্নাংগের কেশগুলো ছুয়ে ছুয়ে, তার যোনী ছিদ্রটাকেও ছুয়ে ছুয়ে যাচ্ছিলো। আমি অনুভব করলাম, সিলভীর যোনী মুখটা কেমন যেনো ভিজে রয়েছে। সিলভীকে চুমু দিতে গিয়ে কেনো যেনো মনে হয়েছিলো, তার মুখে ভিন্ন স্বাদেরই এক মধু রয়েছে। তার যোনীতে আঙুলী ঠেকতেই মনে হলো, তার যোনীতেও বোধ হয় স্বাদ যুক্ত মধুই রয়েছে। আমার কি হলো বুঝলাম না। আমি মাথাটা নীচু করে, সিলভীর যোনীটার দিকেই মুখটা এগিয়ে নিলাম। আমি অবাক হয়েই দেখলাম, সিলভীর যোনী আর কেয়া আপার যোনীতে অনেক পার্থক্য। কেয়া আপার যোনী পাপড়িগুলো অনেকটা প্যাচানো, হঠাৎ দেখলে গোলাপ ফুলের মতোই লাগে। অথচ, সিলভীর যোনী পাপড়ি দুটো খুবই মসৃণ,অনেকটা কলা ফুলের কলির মতোই। আমি সেখানেই আমার জিভটা ঠেকালাম। সিলভীর দেহটা হঠাৎই প্রচন্ড রকমে কেঁপে উঠলো। সে কঁকিয়ে উঠেই বললো, এসব কি করছো? ছি ছি!



আমি মাথা তুলে বললাম, খুব খারাপ লাগছে?



সিলভী লাজুকতা মিশ্রিত গলাতেই বললো, ঠিক তা নয়, কিন্তু, ওদিক দিয়ে তো আমি প্রস্রাব করি! ওটা তুমি মুখে নিচ্ছো?



যৌনতার ব্যাপারগুলো, কাকে কখন কিভাবে আবেশিত করে আমার জানা নেই। কেয়া আপার যোনীতে আমি আঙুলী সঞ্চালিত করেছি ঠিকই, তবে কখনো চুমু কিংবা জিভ ঠেকিয়ে দেখার কথা স্বপ্নেও ভাবিনি। সিলভীর যোনীতে কেনো যেনো জিভ ঠেকিয়ে ঠেকিয়ে, অনেক অনেক মজার রস পান করতে ইচ্ছে হলো। আমি বললাম, প্রস্রাব তো আর এখন তোমার এখানে লেগে নেই। তোমার খারাপ লাগলে, করবো না।



সিলভী আমতা আমতা আমতা করতে থাকলো। তারপর বললো, মানে, মানে, তোমাকে দেখে তো খুব বোকা মনে হয়! তুমি এত কিছু পারো কি করে?



আমি সিলভীর কথায় পাত্তা দিলাম না। আমার এখন সিলভীর যোনী রস পান করতে ইচ্ছে করতেছে! কচি রস! চৌদ্দ বছর বয়সের কচি রস! আর কেমনে এসব পারি, বলি কি করে? যদি বলি, কেয়া আপার সাথে একটা গোপন সম্পর্ক আছে বলেই এত সব পারি, তখন কি আর আমাকে এই কচি রস পান করতে দেবে নাকি? আমি আপন মনেই সিলভীর যোনীর ভেতর জিভটা ঢুকিয়ে ঢুকিয়ে মজার মজার রস চেখে নিতে থাকলাম। মজা বলতে, নোন্তা একটা স্বাদ! তারপরও সেই নোন্তা স্বাদটা আমাকে পাগল করে দিতে থাকলো।
Like Reply
#18
সুখে সুখে সিলভী


প্রথম যৌনতার ব্যাপারগুলো সত্যিই মধুর! কেনোনা, সেখানে ভয় মিশ্রিত কিছু কৌতুহল আর রোমাঞ্চতা থাকে। সেই সাথে থাকে অপরিপক্কতার অনেক ছোয়া। কেয়া আপার সাথে প্রথম যৌনতার ব্যাপারটি সত্যিই এক অপরিপক্ক মানব মানবীর কিছু বোকা বোকা খেলা ছাড়া অন্য কিছু ছিলো না। অথচ, সিলভীকে বিছানায় পেয়ে আমি কেমন যেনো বদলে যেতে থাকলাম। নিজেকে মনে হতে থাকলো পারদর্শী এক যৌন খেলোয়ার! সেই স্থলে সিলভীকে মনে হলো ভয়ে কাতর এক স্নিগ্ধ তরুনী!



আমি যখন পাগলের মতোই সিলভীর যোনীতে জিভ ঠেকিয়ে ঠেকিয়ে, তার যোনীর ভেতরকার রস গুলোর স্বাদ নিচ্ছিলাম, তখন সিলভী বিড় বিড় করেই বললো, এত তাড়া তাড়ি যে এত কিছু পেয়ে যাবো, স্বপ্নেও ভাবিনি!



আমি সিলভীর যোনী থেকে আমার মুখটা সরিয়ে বললাম, কি পেয়ে গেলে?



সিলভী আমতা আমতা করেই বলতে থাকলো, তোমার খানিকটা ভালোবাসা চাইতেই আজ এসেছিলাম, অথচ কি হতে কি হয়ে গেলো!



সিলভীর কাছে আমি যেনো অনেক সহজ হয়ে পরলাম। বললাম, এখনো তো কিছুই হয়নি?



সিলভী উঠে বসলো। তারপর বললো, আজকে এতটুকুতেই শেষ করলে হয় না? জানি, আমারও ভালো লাগবেনা, তারপরও এর বেশী এগুতে ভয় করছে।



আমি বললাম, সেটা তোমার ব্যাপার! তবে, আমার ধারনা, বাড়ীতে গিয়ে তুমি অসম্ভব ছটফট করবে!



সিলভী গম্ভীর হয়েই বললো, তুমি আমার মনের কথা বুঝো কি করে?



আমি বললাম, তোমার মনের কথা নয়! এই মুহুর্তে তুমি চলে গেলে, আমিও খুব ছটফট করবো, কেয়া আপা ফিরে না আসা পয্যন্ত!



সিলভী কেয়া আপাকে নাম ধরেই ডাকে। সে চোখ কপালে তুলেই বললো, কেয়া ফিরে এলে, তোমার ছটফট ভাব বন্ধ হয়ে যাবে? ব্যাপারটা বুঝলাম না!



অপরাধী বোধ হয় নিজের অজান্তেই কিছু অপরাধের নিদর্শন প্রকাশ করে ফেলে। আমি কথা কাটিয়েই বললাম, না মানে, অন্তত কথা বলার তো মানুষ পাবো।



সিলভী খানিকটা চুপাচাপ থাকলো। তারপর অভিমানী গলাতেই বললো, তোমাকে কিন্তু আমার খুবই সন্দেহ হয়! যতদুর জানি, তোমার বাবা মাসে একবার আসে কি আসে না। কেয়া আর তুমি একই বাড়ীতে একা একা থাকো। কেয়াও যুবতী মেয়ে!



সিলভী তারপর চুপ হয়ে গেলো। আমিও চুপচাপ থাকলাম। তবে, আমার অপরাধী মনটা কুড়ে কুড়ে ছিড়তে থাকলো। অথচ, সিলভী মিষ্টি হেসে বললো, স্যরি, মিছেমিছিই তোমাকে সন্দেহ করছি। কিছু মনে করোনি তো?



কিছু মনে করার অবকাশ তখন আমার ছিলো না। সিলভী তো আর মিথ্যে সন্দেহ করেনি। কেয়া আপার সাথে তো আমার একটা গোপন সম্পর্ক অস্বীকার করার মতো নয়। কেউ দেখছেনা, জানছেনা, এতটুকুই তো! ভালোবাসার ব্যাপারগুলো এমন কিছু ভিত্তির উপর দাঁড়িয়ে থাকে কেনো? উভয় সংকটের মতোই! এই মুহুর্তে যদি কেয়া আপার ব্যাপারগুলো সিলভীকে বলে দিই, তাহলেই তো একটা ফায়সালা হয়ে যায়! ভালোবাসার অনেক আশা নিয়ে যে সিলভী এসেছে, তা মুকুলেই সমাপন করে নুতন কোন এক ভালোবাসার সন্ধান করার সুযোগ দেয়াটাই উত্তম! সিলভী হঠাৎই বললো, কি ভাবছো?



আমি বললাম, নাহ, কিছু না।



সিলভী লাজুকতা গলাতেই বললো, আরো কি কি করবে বলেছিলে না?



সিলভীর এই চমৎকার মনটা নষ্ট করতে দিতে ইচ্ছে হলো না আমার। আবারও কেয়া আপার কথা ক্ষণিকের জন্যে ভুলে গেলাম। প্রেম ভালোবাসার জগৎ আর যৌন জগৎটাকে আলাদা করে নিলাম মনের মাঝে। আপাততঃ সিলভীর দেহের যৌন ঢেউটাকে শান্ত করাই আমার কর্তব্য। তারপর, সততা, ঝগড়া বিবাদ আর মীমাংশার একটা পথ খোঁজে নেবো। আমি আবারো সিলভীর চমৎকার ঠোট যুগল আমার ঠোট যুগলের মাঝে নিয়ে চুমুতেই হারালাম। তারপর, তার দেহটা ধীরে ধীরে হেলিয়ে বিছানায় শুইয়ে দিলাম।



আমার চুমুটা তার ঠোট থেকে নামিয়ে থুতনীতে নিয়ে এলাম। তারপর, ধারাবাহিকভাবে তার সুন্দর গলা বাইয়ে বুকের উপর পেয়ারা তুল্য সুঠাম সুন্দর স্তন যুগলে। সিলভী খিল খিল করে হেসে উঠলো। আমি অবাক হয়ে বললাম, কি ব্যাপার, হাসছো কেনো?



সিলভী বললো, কাতু কুতু লাগছে!



আমি বললাম, স্যরি!



সিলভী বললো, না না, স্যরি হবার মতো না! ভালো লাগছে তো!



আমি আবারো সিলভীর মসুর ডালের মতো দুধের বোটা দুটোতে ধারাবাহিকভাবেই চুমু দিলাম। অতপর, কালচে বৃন্ত যুগলও মুখের ভেতর পুরুটাই ঢুকিয়ে নিয়ে আলতো করে চুষলাম বার কয়েক। সিলভী কেমন যেনো আনন্দে আত্মহারা হয়ে উঠতে থাকলো। বললো, অনি আমাকে এসব কি উপহার দিচ্ছো?



আমি বললাম, চুমু, শুধুই চুমু! তুমি তো তাই চেয়েছিলে!



সিলভী বললো, আর কিছু চাইনি বলে কি, দেবে না?



সিলভীর কথায় আমিও হাসলাম। বললাম, দেবো, দেবো! আরেকটু ধৈয্য ধরো লক্ষ্মী!



সিলভী বললো, আর কত ধৈয্য ধরতে হবে! আমি তো আর বেঁচে নেই!



বলে কি সিলভী? মরে গেলে তো সমস্যা আছে! ত্রিভুজ প্রেমের গল্পোকাররা যত সহজে বাড়তি নায়ক নায়িকাকে মেরে ফেলে, অত সহজে সিলভীকে আমি মারতে চাইনা। আমি বললাম, ঠিক আছে, আমি এক্ষুণি তোমাকে একটা নুতন দেশে নিয়ে যাবো!



সিলভী অবাক হয়ে বললো, নুতন দেশ? কোথায়? দক্ষিণ মেরুতে?



আমি বললাম, উত্তর মেরুতেও সে দেশ নেই, দক্ষিন মেরুতেও নেই। সুখের দেশে!



সিলভী বললো, তাহলে, তাই করো! আমার কেমন যেনো লাগছে! তোমাকে কিছুতেই বুঝাতে পারবো না, আমার দেহের ভেতরটা কেমন করছে!



সিলভীর দেহে আমার চুমুটা আপাততঃ বন্ধ করে এগিয়ে গেলাম তার উরুর দিকেই। আমি দেখলাম সিলভীর দু উরুর মাঝে শুভ্র সতেজ একটা কলা ফুলের কলির মতোই তার যোনী ফুল! হাহাকার করছে নুনুর স্বাদ পাবার আশায়। আমি সিলভীর পা দুটো খানিকটা ছড়িয়ে নিতেই, সিলভী কঁকিয়ে উঠে বললো, করো কি? ওভাবে কি কেউ কারো ওখানে দেখে নাকি?



আমি বললাম, দেখছিনা, সুখের দেশে যাবার প্রস্তুতিটাই নিচ্ছি!



সিলভী মুখ ভ্যাংচিয়ে বললো, তোমার সুখের দেশটা কি তাহলে, আমার ওখানে?



আমি বললাম, হুম, তুমি জানতে না?



সিলভী বললো, অনুমান করেছিলাম। ঠিক আছে, আমার আপত্তি নেই!



সিলভীর পুরু সম্মতি পেয়ে, আমি আর দেরী করলাম না। তার পা দুটো খানিকটা উপরে তুলে আমার ঘাড়ের উপরই আরামসে রাখতে দিলাম। তারপর আমার পাছাটা এগিয়ে নিলাম তার পাছাটার কাছাকাছিই। অতঃপর নুনুটা ঠিক তার যোনী মুখটার কাছাকাছি। আমার নুনুর ডগাটা, সিলভীর যোনী মুখে স্পর্শ করতেই তার দেহটা সাংঘাতিক ধরনে কেঁপে উঠলো। সে কাঁপা কাঁপা গলাতেই বললো, আমরা ভুল করছি না তো?



আমি কিছুই বললাম না। কেনোনা, এই মুহুর্তে ভুল নির্ভুল ভাবতে গেলে দুজনেরই প্রস্থাতে হবে। আমি আমার নুনু ডগাটা সিলভীর যোনী মুখটায় ঘষে ঘষে, ঢুকানোরই একটা চেষ্টা চালাতে থাকলাম। সিলভীও কেমন যেনো ছটফট করে করে হাঁপাতে থাকলো। তার চেহারাটা দেখে মনে হতে থাকলো, সেও সুখের দেশে যাবার প্রস্তুতিটা নিয়ে নিয়েছে। আমি পরাৎ করেই আমার নুনুটা তার যোনী ছিদ্রটা সই করে বেশ খানিকটা ঢুকিয়ে দিলাম। সাথে সাথে সিলভী, আহ্, করেই একটা চিৎকার দিলো। আমি লক্ষ্য করলাম সিলভীর দু চোখের কোনে পানি জমে আছে। আমি ভয় পেয়ে বললাম, ব্যাথা পেয়েছো?



সিলভী মাথা নেড়ে বললো, নাহ, কিন্তু আমরা এখন কোথায়?



আমি জানি, বাস্তবে যদিও আমরা দুজন আমার ঘরে, আমার বিছানাতেই, যৌনতায় মগ্ন হয়ে গেলে তখন আর কোন দিশে থাকে না। চেনা চেনা জায়গা গুলোও অচেনা মনে হয়। আমি বললাম, আরেকটু পরেই বুঝতে পারবে।



সিলভী বললো, আমি কিছুই বুঝতে চাই না। আমাকে সেই সুখের দেশে নিয়ে যাও, প্লীজ!



আমি আর কথা বাড়ালাম না। আমার নুনুটা সিলভীর যোনীতে আরো গভীরে প্রবেশ করাতে চাইলাম। অথচ, পাতলা পর্দার মতো কি যেনো একটা আমার নুনুর ডগাতে ঠেকলো। আমি সেই পর্দাটা ভেদ করে নুনুটা প্রাণপনে ঢুকাতে যেতেই সিলভী আবারও চিৎকার করে উঠলো, উহ, মরে গেলাম!



আমি কোন রকম দ্বিধা করলাম না। কেনো যেনো মনে হতে থাকলো, এমন মরনেও সুখ আছে! আমি আমার নুনুটা পুরুপুরিই ঢুকিয়ে দিলাম সিলভীর যোনীর ভেতর! সিলভী হঠাৎই চোখ খোললো। তারপর খিল খিল করে হাসতে থাকলো। আমি অবাক হয়েই বললাম, কি ব্যাপার? হাসছো!



সিলভী বললো, হাসবো না? কি সব পাগলামো হচ্ছে না?



আমি বললাম, পাগলামো?



সিলভী বললো, পাগলামোই তো! এইসব তো সবাই বিয়ের পরে করে! আমাদের বিয়েই হয়নি, কখনো হবে কিনা কে জানে?



আমি বললাম, এখন শুধু শুধু বিয়ের কথা ভেবে কাজ নেই।



সিলভী বললো, ঠিকই বলেছো! কখন বিয়ে হতো! আর কখন এই মজা পেতাম, ভাবতেও পারছিনা। সত্যিই জীবনে তোমার সাথে দেখা হওয়াতে সুখীই মনে হচ্ছে!



আমি ধীরে ধীরে সিলভীর যোনীতে ঠাপতে থাকলাম। সিলভীর হাসি ভরা মুখটা আবারও যৌনতার আগুনে পুড়ে পুড়ে যেতে থাকলো। সে হাঁপাতে হাঁপাতে বললো, জানো অনি, এই গত রাতেও কত আজে বাজে দুশ্চিন্তা করেছি! এমন কিছু স্বপ্নও মনে মনে এঁকেছিলাম! এত সহজে যে, আমার স্বপ্ন পুরণ হবে ভাবতেও পারিনি।



আমি সিলভীর যোনীতে ঠাপতে ঠাপতেই, আমার দেহটা বাঁকিয়ে সিলভীর নরোম বুকের উপরই রাখলাম। তারপর তার ঠোটে চুমু দিয়ে বললাম, তোমাকেও আমি মনে মনে অনেক ভালোবাসতাম। কোনদিন কথা বলারও সাহস পাইনি। সবই সম্ভব হয়েছে, তোমার কারনেই।



সিলভী বললো, ভয়টা তো আমার সেখানেই! হঠাৎ আমার কি হতে কি হয়ে গেলো!



আমি বললাম, আর কোন ভয় নেই। আমি তোমাকে সুখী করবো।



এই বলে সিলভীর যোনীতে, আমার নুনু ঠাপটা আরেকটু বাড়িয়ে দিলাম। সিলভীর মুখ থেকে শুধু গোঙানীই বেড়োতে থাকলো। কথা বলার আর কোন ফুরসৎ পেলোনা। আমিও সিলভীর এই চৌদ্দ বছর বয়সের টাইট যোনীটাতে ঠেপে ঠেপে ভিন্ন এক সুখেরই সন্ধান পেতে থাকলাম। আমার সমস্ত দেহের শিরা উপশিরায় যেনো, পাগলা এক ঢেউ খেলে যেতে থাকলো। সেই ঢেউটাকে শান্ত করার জন্যেই পাগলের মতোই ঠাপতে থাকলাম সিলভীর যোনীতে।



সিলভীর গোঙানীটা কঁকানোর রূপ ধারন করে, বিছানার উপর তার দেহটা শুধু এপাশ ওপাশ করতে থাকলো। যৌনতার আগুন বুঝি সত্যিই সাংঘাতিক। দেহটাকে জ্বালিয়ে পুড়িয়ে ছাড়খাড় করে দেয়। এ আগুন না নেভানো পয্যন্ত শান্তি কোথায়? আমি সিলভীর দেহের সে আগুন নেভাতে একটুও কার্পন্য করলাম না। দেহের সমস্ত শক্তি দিয়েই ঠাপতে থাকলাম, তার কোমরটা দু হাতে চেপে ধরে।



আমি অনুভব করলাম, সিলভীর যোনীর ভেতরটা অত্যাধিক রকমেই ভিজে উঠেছে। সে মাথা নেড়ে নেড়েই ইশারা করতে থাকলো, আর নয়, আর নয়! আমিও আমার নুনুর ভেতরকার বীয্য গুলো ক্ষরণ না হওয়া পয্যন্ত যেনো শান্তিই পেলাম না। আরো কয়েকটা ঠাপ দিতেই আমার নুনুটা সিলভীর যোনীর অনেক গভীরেই পৌঁছে গেলো। সিলভী এবার রীতীমতো চিৎকারই করতে থাকলো, অনি, আমি সত্যিই মরে যাচ্ছি! এ কেমন সুখের দেশে আমাকে নিয়ে চললে! এত সুখ এখানে?



আমিও শেষ ঠাপটা দিয়ে সিলভীর বুকের উপরই গড়িয়ে পরলাম। লক্ষ্য করলাম সিলভী চোখ বন্ধ করেই হাঁপাচ্ছে অনবরত। আমি তার ঠোটে আলতো করে চুমু দিলাম।



সিলভী হঠাৎই চোখ খোললো। সেও আমাকে দু হাতে শক্ত করে আলিংগন করে ধরে, আমার ঠোটে চুমু খেলো। বললো, শেষ হয়েছে তাহলে! আমি তো ভেবেছিলাম, তোমার বুঝি আর শেষ নেই!



আমি হাসলাম। আরো কিছুটা সময় সিলভীর বুকের উপরই পরে রইলাম। সিলভী হঠাৎই বললো, আমার মনে হয় এখন যাওয়া উচিৎ! আবার কখন দেখা হবে, বলো তো?



আমি বললাম, কালকেই তো স্কুলে দেখা হবে!



সিলভী বললো, ধ্যাৎ, ওই দেখা না। আজকের মতো, এমন করে!



আমি বললাম, আবার হয়তো, আগামী সপ্তাহে ছুটির দিনে!



সিলভী আহলাদী গলাতেই বললো, আমি এতটা দিন এভাবে একা একা কাটাতে পারবো না।



আমি বললাম, এ ছাড়া তো অন্য কোন উপায় দেখছিনা। ইদানীং কেয়া আপা দুপুরে বাড়ীতে থাকেনা বলেই সম্ভব হচ্ছে। তা না হলে তো, এও সম্ভব হতো না।



সিলভী খানিকক্ষণ ভাবলো। তারপর সহজভাবেই বললো। ঠিক আছে। আমার উপর ছেড়ে দাও। আমি একটা ব্যবস্থা করবো। আজ আসি তাহলে।



সিলভী বিছানা থেকে নেমে বাথরুমের দিকেই এগিয়ে গেলো। চৌদ্দ বছর বয়সের চমৎকার একটা নগ্ন দেহ! অথচ, হাঁটাতে কোন জড়তা নেই। আমি মুগ্ধ হয়েই তার দিকে তাঁকিয়ে রইলাম।
Like Reply
#19
নরোম মাংস


মানুষের জীবনে প্রেমগুলো আসে প্রথমে। তারপরই উভয়ের বুঝাবুঝির উপর ভিত্তি করে, বিয়ের আগেও যৌনতার ব্যাপারগুলো আসলেও আসতে পারে। হয়তোবা কারো কারো জীবনে, বিয়ের আগে যৌনতার ব্যাপরগুলো আসেও না। কেনো যেনো আমার জীবনের শুরু থেকেই সব কিছু উল্টোই ঘটতে থাকলো। অযাচিতভাবে কেয়া আপার একটি চুমুর মাধ্যমেই আমার প্রেমের জীবনটা শুরু হয়েছিলো।
আমার কাছে প্রেমের ব্যাপারগুলো আরো রোমান্টিকই মনে হতো। দুজন কিশোর কিশোরী একে অপরকে অনুভব করবে মন দিয়ে। চোখে চোখে কথা বলে একে অপরকে তা বুঝানোর চেষ্টা করবে। একটা সময়ে, ভীরু ভীরু একটা ভাব নিয়ে, একে অপরের কাছাকাছি আসবে। কথা বলবে অনেক দুরু দুরু বুক নিয়ে। কেয়া আপা আমাদের বাড়ীতে ছোটকাল থেকেই ছিলো বলে, তার সাথে হয়তো তেমন একটা রোমান্টিক প্রেমের সূচনা করা সম্ভব ছিলো না। অন্তত আশা করেছিলাম সিলভীর সাথে তেমনি একটা প্রেমই করবো। যা হবে পৃথিবীর শ্রেষ্ঠ প্রেম! একে অপরকে কাছে পাবার জন্যে দরকার হলে যুদ্ধ পয্যন্ত করবো! অথচ, কি হতে কি হয়ে গেলো কিছুই বুঝতে পারলাম না।
সেদিন সিলভী চলে যাবার পর, আমার বুকে সত্যিই এক শূণ্যতার সৃষ্টি হলো। এতটা ক্ষণ সিলভী আমার সাথে ছিলো। দুজন দুজনকে চুমু খেয়েছি, এমন কি বিছানাতে গিয়ে, যৌনতার স্বাদটাও নিতে পেরেছি, তারপরও বুকের মাঝে এতটা শূণ্যতার ভাব হবার কারন, কিছুতেই বুঝতে পারলাম না। মনে হতে থাকলো, একটা মুহুর্তও যদি সিলভী দূরে থাকে, আমার বুকের ভেতর গভীর এক শূণ্যতায়, কষ্টটাই শুধু বাড়িয়ে তুলবে! আর সেটাই বোধ হয় প্রেম।
ব্যাপারটার কারন সত্যিই আমি বুঝতে পারলাম না। আমার ভালোবাসাগুলো খন্ডিত। কেয়া আপাকেও আমি প্রচন্ড ভালোবাসি। এটা সেটা কাজে কেয়া আপা যেমনি আমাকে বাড়ীতে একা রেখে, বাড়ীর বাইরে দীর্ঘ সময়ও কাটিয়ে দেয়, ঠিক তেমনি আমিও কেয়া আপাকে বাড়ীতে রেখে স্কুলে কিংবা খেলার মাঠে দীর্ঘ সময় কাটিয়ে থাকি। অথচ, তখন কোন শূণ্যতা বুকের মাঝে অনুভুত হয়না। অথচ, সিলভী চলে যাবার পর কয়েকটা মুহুর্তও কাটেনি, আমার বুকটা শূণ্যতায় হাহাকার করে উঠতে থাকলো।


হয়তোবা, রাতের বেলা হলেও কেয়া আপা আর আমি একই ছাদের নীচে বসবাস করি, যে কোন বিপদ আপদ সহ আনন্দের সময়গুলোতেও একে অপরের কাছে থাকার আভাসটা থাকে বলেই কেয়া আপার কিছুটা অনুপস্থিতি আমার বুকে শূন্যতার সৃষ্টি করেনা। যদি কেয়া আপাও ভিন্ন এক বাড়ীতে থাকতো, তাহলে হয়তো কেয়া আপার ক্ষণিকের অনুপস্থিতিও গহীন শূন্যতা ঘটাতো আমার এই বুকের মাঝে। প্রেমের ব্যাপারগুলো বুঝি এমনই। কাছাকাছি থাকলে শূন্যতার ব্যাপারগুলো থাকেনা। দূরে থাকলেই আরো কাছে পাবার বাসনাই জাগিয়ে তুলে।



সেদিন কেয়া আপা ফিরে এলো একটু তাড়াতাড়িই। তাকে খুব আনন্দিতই মনে হলো। কেয়া আপার মিষ্টি আনন্দিত চেহারাটা দেখে, কিছুক্ষণের জন্যে হলেও সিলভীর শূন্যতা আমার মনের মাঝ থেকে দূর হয়ে গেলো। তারপরও, থেকে থেকে সিলভীর রূপসী চেহারাটা সহ তার অপরূপ নগ্ন দেহটা আমার চোখের সামনে ভেসে উঠতে থাকলো, চলমান চিত্রের মতোই।



কেয়া আপার সাথে আমার জীবনটা হঠাৎই ভিন্ন রকম ভাবে শুরু হয়েছিলো। রাতের বেলা খাবার দাবার শেষ করার পর, কেয়া আপা ঘর গোছালীর কাজগুলো শেষ করে নিজের ঘরে না গিয়ে, বিয়ে করা বউয়ের মতোই যেনো আমার বিছানায় এসে শুয়ে পরে। অপেক্ষা করতে থাকে আমার পড়ালেখাগুলো শেষ হবার জন্যেই। আমার পড়ালেখাটা শেষ হলেই দীর্ঘ একটা যৌন খেলা শেষ করে দুজন দুজনকে জড়িয়ে ধরে, কিংবা একে অপরের গায়ের উপরই ঘুমিয়ে পরতাম।



সেই রাতেও কেয়া আপা আমার বিছানায় এসে শুয়ে আছে বেশ কিছুটা সময় পার হয়ে গেছে। আমি পড়ার টেবিলে বসে আছি ঠিকই, তবে পড়ালেখায় কোন মন ছিলোনা। এমন কি কেয়া আপার লোভনীয় দেহটার প্রতিও আমার কোন আগ্রহ ছিলোনা। আমার মনটা পরে ছিলো সিলভীর উপরই। কেনো যেনো মনে হতে থাকলো সিলভীও বোধ হয় আমার কথাই ভাবছে, অমন করেই পড়ার টেবিলে বসে থেকে।



অনেকটা রাত হতেই কেয়া আপাও কেমন যেনো ছটফট করতে থাকলো। সে আর বিছানায় স্থির হয়ে থাকতে পারলোনা। বিছানা থেকে নেমে আমার পড়ার টেবিলের কাছে, আমার পেছনে এসেই দাঁড়ালো। আমি অনুভব করলাম, কেয়া আপার নরোম মাংসের দুটো বক্ষ আমার মাথাটাতেই ঠেকে আছে। কেয়া আপা শান্ত গলাতেই বললো, তোমার পড়া কি আজ খুব বেশী? আমি তাহলে আমার ঘরে গিয়েই ঘুমিয়ে পরি।



কেয়া আপার নরোম মাংসের বক্ষ যুগলের স্পর্শ হঠাৎই আমার মাথাটা খারাপ করে দিলো। নরোম মাংসে কি যাদু আছে আমার জানা নেই। আমার মাথার ভেতর থেকে মুহুর্তের মাঝেই সিলভীর ভাবনাটা উধাও হয়ে গেলো। তার বদলে কেয়া আপার নরোম বুকের মাঝেই হারিয়ে যেতে ইচ্ছে হলো। আমি আমার মাথাটা কেয়া আপার বুকে ঠেকিয়েই ঘুরিয়ে নিলাম। যার কারনে, কেয়া আপার নরোম বক্ষ আমার গালেই ঠেকছিলো। আমি আমার গালটা কেয়া আপার নরোম বক্ষে ঠেকিয়ে রেখেই বললাম, এই তো শেষ!



কেয়া আপা নুয়ে আমার ঠোটে একটা চুমু দিয়ে বললো, আমাকে খুশী করার জন্যে বলছো না তো? পড়া শেষ না হলে, শেষ করে নাও। এক রাত সেক্স না করলে, তেমন কোন মহা ভারত অশুদ্ধ হবার কথা না।



আমার মুখ ফসকেই বেড়িয়ে গেলো, নাহ, পড়ছিলাম না তো! সিলভীর কথা ভাবছিলাম!



কেয়া আপা হঠাৎই চোখ কপালে তুলে বললো, সিলভী?



আমি ভ্যাবাচ্যাকা খেয়ে গেলাম। তাৎক্ষণিক ভাবে কথা কাটানোরও কোন ভাষা খোঁজে পেলাম না। আমতা আমতা করেই বললাম, নাহ মানে, ঐ সিলভী আর কি!



কেয়া আপাও আগ্রহ করেই শুনতে চাইলো, হুম, কি হয়েছে সিলভী?



আমি বললাম, মানে তোমার বান্ধবী সিলভী!



কেয়া আপা বললো, তাতো বুঝলাম। কিন্তু সিলভীর কথা ভাবছিলে কেনো?



আমি আমতা আমতা করেই বলতে থাকলাম, সিলভী আমাদের ক্লাশে পড়ে!



কেয়া আপা সন্দেহজনক চোখ করেই বললো, সেটা কি এতদিন জানতে না?



হঠাৎই আমার মাথায় বুদ্ধি এলো। বললাম, সিলভী অংকে ফেল করেছে!



কেয়া আপা খানিকটা শান্ত হয়ে বললো, ও, সেই কথা! কিন্তু, তোমার এত ভাবা ভাবির কি আছে?



আমি এবার সহজভাবেই বললাম, সুন্দরী মেয়েরা অংকে ফেল করলে খারাপ লাগবে না! তোমার যদি কোন ফেইল্যুর থাকে আমি কি খুশী হবো?



কেয়া আপা খুশী হয়ে, আবারও আমার ঠোটে একটা চুমু দিয়ে বললো, তুমি কি আমাকে সুন্দরীদের দলেই ফেললে নাকি?



পর পর দুবার কেয়া আপার নরোম ঠোটের চুমু পেয়ে আমি আর নিজেকে ঠিক রাখতে পরালাম না। চেয়ারে বসে থেকেই কেয়া আপার গাল দুটো দু হাতে চেপে ধরে, তার নরোম ঠোট যুগল আমার ঠোটের ভেতর পুরে গভীর চুম্বনেই মগ্ন হয়ে পরলাম। তাল সামলাতে না পেরে, কেয়া আপা তার দেহটা ঘুরিয়ে আমার কোলের উপরই বসে পরলো। আমি দীর্ঘ চুমুটা শেষ করতেই কেয়া আপা বললো, কই বললে না তো, আমি সুন্দরী কিনা?



আমার কোলের উপর বসা, কেয়া আপার কামিজের উপর দিয়েই তার নরোম বক্ষ দুটো চেপে ধরে বললাম, তুমি সুন্দরী না হলে, এত লম্বা একটা চুমু দিলাম কেনো? তাহলে আমার চুমু এখুনিই আমাকে ফিরিয়ে দাও!



কেয়া আপা দুষ্টুমি করেই বললো, দিচ্ছি বাবা দিচ্ছি!



এই বলে কেয়া আপা তার নরোম ঠোট যুগলের ভেতর আমার ঠোট যুগল পুরে নিয়ে, তার স্বাদময় জিভটা দিয়ে আমার জিভটাকে নিয়ে খেলতে লাগলো। কেয়া আপার উষ্ণ চুম্বন পেয়ে, আমার হাত দুটোও আর স্থির থাকলো না। আমি দু হাতে কেয়া আপার পরনের কামিজটা উপরের দিকে তুলে নিতে থাকলাম। কেয়া আপা ক্ষণিকের জন্যে তার মুখটা আমার মুখ থেকে সরিয়ে, তার পরন থেকে কামিজটা সরিয়ে নিতে সহযোগিতা করলো। সেই সাথে আমার পরন থেকেও টি শার্টটা সরিয়ে নিয়ে আবারও চুম্বনে মগ্ন হয়ে পরলো। আমার অকাল পক্ক নুনুটা ফুলে ফেপে বিশাল আকার ধারন করে, ট্রাউজারের তলা থেকেই কেয়া আপার পাছায় ঠোকা দিচ্ছিলো। কেয়া আপা বোধ হয় তা অনুভব করছিলো। তাই কেয়া আপা, আমার পরন থেকে টেনে ট্রাউজারটাও খোলে নিয়ে, চেয়ারের দু পাশে দু পা রেখে আমার সামনা সামনিই কোলের উপর বসলো, আমার নুনুটা ঘেষেই।



আমি কেয়া আপার স্যালোয়ারের গিটে হাত রাখলাম। একটানেই খোলে ফেললাম গিটটা। তারপর, স্যালোয়ারটা নামাতে চেষ্টা করলাম নীচের দিকে। কেয়া আপা একবার আমার কোলের উপর থেকে নেমে নিজেই তার দেহ থেকে স্যালোয়ারটা সরিয়ে নিলো। অতপর, তার পরনের ছিটের প্যান্টিটাও। তারপর আবারো চেয়ারে বসা আমার নুনুটা সই করেই, তার উত্তপ্ত যোনীটা চেপে ধরে আমার কোলে বাসার চেষ্টা করলো। সে কি এক শিহরণ তখন আমার সমস্ত দেহে! কেয়া আপা কৌশলে একটু একটু করেই আমার নুনুটা তার যোনীর ভেতর ঢুকাতে থাকলো। আমি চেয়ারে হেলান দিয়ে, এক রকম সুখের অনুভূতিই শুধু অনুভব করতে থাকলাম।



কেয়া আপা আমার নুনুর পুরুটাই তার যোনীর ভেতর ঢুকিয়ে নিলো। যে চেয়ারে বসে পড়ার টেবিলে আমার চোখের সামনে পড়ার মতো বই থাকারই কথা ছিলো, তখন আমার চোখের সামনে, সুন্দরী সুশ্রী, যৌন বেদনায় কাতর সতের বছর বয়সের এক যুবতীর নগ্ন দেহ। আর আমার নুনুটা তার চমৎকার টাইট যোনীটার ভেতরেই। আমি আনন্দে আনন্দেই নুতন করে কেয়া আপাকে একটা চুমু উপহার দিলাম। কেয়া আপাও খুশীতে আমার কোলের উপর, আমার নুনুটা তার যোনীর ভেতরে রেখে পাছাটাকে ধীরে ধীরে উঠা নামা করাতে থাকলো।



এই কয়টা দিনে কেয়া আপার সাথে কতবারই তো যৌন খেলায় মেতে উঠেছিলাম। এমন কি আজ দুপুরেও সিলভীর সাথে স্বর্গীয় যৌন সুখেই ডুবেছিলাম। অথচ, চেয়ারে বসে কেয়া আপার যোনী ঠাপ পেয়ে নুতন এক স্বর্গীয় আনন্দই অনুভব করতে থাকলাম আমি। সেই সাথে কেয়া আপার বুকের উপরে ফুটে থাকা জাম্বুরার মতো সুঠাম নরোম মাংসের পুটলী দুটো টিপে টিপে ভিন্ন স্বাদের এক আনন্দই উপভোগ করতে থাকলাম।



কেয়া আপা তার নরোম মাংসের দুধের পুটলীতে আমার হাতের টেপা পেয়ে যেনো, আনন্দে আনন্দেই আত্মহারা হয়ে উঠতে থাকলো। সে মেঝেতে দু পায়ের উপর ভর করে আমার নুনুতে যোনী ঠাপটা বাড়াতে থাকলো ক্রমশ। তার সেই বেড়ে উঠা ঠাপে চেয়ারটাই যেনো কেঁপে কেঁপে উঠে ভারসাম্য হারাতে থাকলো। সেদিকে আমাদের কারো মনোযোগ ছিলোনা। আমাদের দুজনের মনই হারিয়ে যেতে থাকলো যৌন সাগরের নুতন এক ঢেউয়ের মাঝে। যে সাগরের ঢেউয়েরও যেমনি শেষ নেই, নেই কোন কুল কিনারাও!



কেয়া আপার ঠাপগুলো ধীরে ধীরে পাগলা হয়ে উঠতে থাকলো। স্প্রীং এর মতোই যেনো তার পাছাটা উঠা নামা করাতে থাকলো, আমার নুনুটা তার যোনীর ভেতরে। অসাধারন এক আনন্দের সাগরে ডুবে থাকলেও, চেয়ারটা সত্যি সত্যিই উল্টে যাবার উপক্রম হয়ে পরছিলো। আমি দু পায়ের সমস্ত শক্তি দিয়েই চেয়ারের ভারসাম্যটা বজায় রাখার চেষ্টা করলাম। এতে করে আমার নুনুটাও টান টান হয়ে, কেয়া আপার যোনীর অনেক গভীরে ঢুকতেই সহায়তা করলো। কেয়া আপা আনন্দিত হয়েই বললো, অনি, চমৎকার! আরো, আরো ঢুকাও!



আমি চেয়ারে বসে থেকেই, আমার দু হাতও চেয়ারের বেডে চেপে রেখে, আমার পাছাটা উপরের দিকে ঠেলতে থাকলাম। কেয়া আপা খুশী হয়ে বলতে থাকলো, এই তো, এই তো চমৎকার পারো তুমি! আমি তো এত সুখে মরেই যাবো! আরো! আরো!



আমি প্রাণপনেই আমার পাছাটা উপরের দিকে ঠেলে ঠেলে দিতে থাকলাম,কেয়া আপার যোনী ঠাপের সাথে তাল মিলিয়ে মিলিয়ে। এতে করে কেয়া আপার যোনীর ভেতরটাও যেনো আনন্দিত হয়ে, আমার নুনুটাকে অজস্র রসই উপহার দিতে থাকলো। কেয়া আপার এত যোনী রস উপহার পেয়ে, আমার নুনুটাও যেনো আনন্দে আনন্দে মাতাল হতে থাকলো। আমি বুঝতে পারলাম না, হঠাৎই আমি কেয়া আপাকে শক্ত করে জড়িয়ে ধরলাম। তারপর, চেয়ার থেকে আমার পাছাটা বেশ খানিকটা উপরে তুলে নিয়ে, পর পর কয়েকটা প্রচন্ড ঠাপ উপহার দিলাম কেয়া আপার যোনীতে। হঠাৎই আমার নুনুটাও উদার হয়ে, কিছু তরল কেয়া আপার যোনীতে উপহার করতে থাকলো। তারপর, কেনো যেনো আমার দেহটা নিস্তেজ হয়ে পরলো। কেয়া আপাও আমাকে জড়িয়ে ধরে, আমার নিস্তেজ দেহটাকে চেয়ারে বসিয়ে, পর পর বেশ কয়েকটা চুমু উপহার করে বললো, ধন্যবাদ অনি! চেয়ারে বসেও যে এমন সুখ নেয়া যায় জানা ছিলো না।



কেয়া আপা আর আমি পরস্পরকে জড়িয়ে ধরে বেশ কিছুটা সময়ই চেয়ারে বসেছিলাম। হঠাৎই কেয়া আপা বললো, সিলভী অংকে ফেল করেছে ভাবনায় পরেছিলে। তোমাকে যেনো আবার ফেল করতে না হয়! আমি আমার ঘরে গিয়েই ঘুমুচ্ছি! তুমি আরো খানিকটা সময় পড়ালেখা করে নিও।
Like Reply
#20
প্রেম


দেরীতে হলেও আমার জীবনে চমৎকার একটা প্রেম এলো। তা হলো সিলভীর সাথেই। প্রেম বলতে সবার চোখকে ফাঁকি দিয়ে, তরুণ তরুনীদের চোখে চোখে কথা বলা, চিঠি চালাচালি করা, মনের লেন দেন করা, এইসব। পরদিন স্কুলে গিয়ে প্রথম পিরিয়ডের ক্লাশটা শেষ হতেই সিলভী আমার বেঞ্চের উপর ছোট একটা ভাজ করা কাগজ ছুড়ে ফেললো। আমি কাগজের ভাজটা খোলে পড়লাম, সন্ধ্যায় আমাদের বাড়ীতে আসতে পারবে?
সিলভীদের বাড়ী আমি চিনি। ধরতে গেলে আমাদের এলাকায় সব চেয়ে বড় বাড়ীটা সিলভীদেরই। সবচেয়ে ধনীও সিলভীরা। সিলভীর বাবা পর পর দুবার আমাদের এলাকার চেয়ারম্যানও ছিলো। অথচ, সিলভীদের বাড়ীতে কখনোই আমি যাইনি। আমি ঘাড় ঘুরিয়ে সিলভীর দিকে একবার তাঁকালাম। সিলভীও ভীরু ভীরু চোখে আমার দিকে তাঁকালো। তারপর, ইশারা করে বুঝাতে চাইলো, আমার উত্তর জানানোর জন্যে। আমি আমার খাতা থেকে এক টুকরা কাগজ ছিড়ে লিখে জানালাম, কেনো?
সিলভী জানালো, এমনিতেই! তোমার সাথে গলপো করবো।
মানুষ প্রেম করে খোলা আকাশের নীচে, গোপন কোন জায়গায় বসে গলপো করে দুজনে। এসব আমি তেমন একটা বয়সেও অনেককে করতে দেখতাম। ক্লাশ এইটের শেষের দিকে এসেও, খোলা আকাশের নীচে গোপন কোথাও বসে গলপো করার বয়স আমাদের তখনও হয়েছিলো কিনা জানিনা। তবে, প্রেমিকার বাড়ীতে গিয়ে গলপো করাটা কত সহজ বুঝতে পারলাম না। সিলভীর বাবা কিংবা সৎমা তা কেমন করে নেবে, সেটাও অনুভব করতে পারলাম না। আমি জানালাম, সন্ধ্যার পর তো আমি কখনো বাইরে থাকি না। তোমার মা বাবাও কি ভাববে?
সিলভী জানালো, বাসায় জানিয়ে রেখেছি। বলেছি, তুমি অংকে খুব ভালো। তাই এক সংগে অংক করবো।
মানুষ প্রেমে পরলে, তার প্রেমকে বাস্তবায়ন করার জন্যে কত রকমেরই বুদ্ধি বেড় করে থাকে। সিলভীর বুদ্ধিটাও খারাপ নয়। আমি জানালাম, ঠিক আছে! কিন্তু, বিকাল বেলায় স্কুল ছুটির পর হলে ভালো হতো না?
সিলভী জানালো, না, সন্ধ্যার পর!


সেদিন স্কুল ছুটির পর, বিকাল বেলাটা খেলার মাঠে বন্ধুদের সাথে কাটিয়ে, সন্ধ্যার পর পরই সিলভীদের বাড়ীতে গেলাম, খানিকটা ভয়ে ভয়ে। কারন, এই ধরনের ধনী বাড়ীতে কখনোই আমি যাইনি। তা ছাড়া প্রাক্তন চেয়ারম্যান হিসেবে সিলভীর বাবার একটা দাপটও আছে। আমাকে দেখে যদি ধমক টমক দিয়ে উঠে, তখন কি বলবো?



সিলভীদের বাড়ীতে পৌঁছার পর তেমন কিছুই ঘটলো না। দরজা খোললো সিলভীর বাবা নিজেই। খুব স্নেহের গলাতেই বললো, কি নাম তোমার?



আমি বললাম, অনি।



সিলভীর বাবা বললো, সিলভীর সাথেই পড়ো, না? ঠিক আছে, তুমি ভেতরে যাও। সিলভীর পড়ার ঘর ভেতর ঢুকে ডান দিকেই।



আমি বসার ঘরটা পেরিয়ে ভেতরে ঢুকে ডান দিকের ঘরটাতে গিয়েই ঢুকলাম। সিলভী বিছানার উপর উবু হয়ে শুয়ে কি যেনো পড়ছিলো। তার পরনে সাদা রং এর সেমিজের মতোই একটা পোষাক, আর সাদা প্যান্টি! উবু হয়ে শুয়ে থাকায়, এমন একটা পোষাকে সিলভীর পেছন ভাগটাই শুধু চোখে পরছিলো। তাতে করেই আমার দেহটা উত্তপ্ত হয়ে উঠতে থাকলো। কেনোনা সাদা প্যান্টিটা, তার ভারী পাছাটাকে ঢেকে রাখলেও, ফর্সা ফোলা ফোলা উরু দুটো চমৎকার যৌন বেদনাই জাগিয়ে তোলার মতো!



কিছু কিছু ব্যাপার বোধ হয় বারবারই চোখের সামনে নুতন করেই লাগে। মেয়েদের দেহ বোধ হয় তার মাঝে অন্যতম। সিলভীর নগ্ন দেহটা গতকালও আমি দেখেছি। এমন কি তার সাথে যৌনতার খেলাতেও মেতে ছিলাম। অথচ, তার এই অর্ধ নগ্ন দেহটা এমন করে আমার দেহে যৌনতার আগুন ছড়িয়ে দিলো কেনো, কিছুই বুঝতে পারলাম না। তা ছাড়া সিলভীর বাবার কথাতেই এই ঘরে ঢুকে, এই পোষাকে সিলভীকে দেখবো বলে প্রস্তুতও ছিলাম না। আমার কি সিলভীকে ডাকা উচিৎ? সেটাও বুঝতে পারলাম না। আমি ইতস্ততঃ করেই ডাকলাম, সিলভী!



সিলভী হঠাৎই উঠে বসলো। আমার চোখ পরলো চৌদ্দ বছর বয়সের তরুনী, সুন্দরী সিলভীর বুকের উপরই। পোষাকও যে মেয়েদের এতটা সুন্দর করে, ছেলেদের দেহে এমন যৌনতার আগুন জাগিয়ে তুলতে পারে, তা সেমিজ পরা এই সিলভীকে দেখেই অনুভব করলাম। তার পেয়ারার মতো দুটো বক্ষের ডালের মতো ক্ষুদ্র নিপল দুটো সেমিজের জমিনটার উপর এমন করে ভেসে রইলো যে, আমি চোখ ফেরাতে পারছিলাম না। সিলভী মিষ্টি হেসে বললো, কখন এলে?



আমার খানিকটা ভয় ভয় করছিলো। বসার ঘরে সিলভীর বাবা! আর সিলভীর পরনের পোষাক খুবই সংক্ষিপ্ত! এমন একটা পরিবেশে সহজভাবে কথা বলতে পারছিলাম না আমি। আমি বললাম, এই তো এখনই।



সিলভী আমাকে ইশারা করে বললো, বসো।



বসতেও আমার কেনো যেনো ভয় করতে থাকলো। হঠাৎ যদি সিলভীর বাবা এখানে এসে ঢুকে দেখে যে, সংক্ষিপ্ত পোষাকের চৌদ্দ বছর বয়সের এই পুষ্ট বক্ষের সিলভীর সামনেই আমি বসে আছি, তখন ভাববে কি? আমি জড়তা নিয়েই বললাম, অংক করবে বলেছিলে!



সিলভী খিল খিল করে হাসতে হাসতেই বললো, ধুর বোকা! অংক করার জন্যে তোমাকে ডেকেছি নাকি?



আমি বললাম, তাহলে?



সিলভী বললো, তুমি আগে স্থির হয়ে বসো তো? সব বলবো।



আমি বললাম, কিন্তু, পাশের ঘরে তোমার বাবা!



সিলভী বললো, তাতে কি হয়েছে?



আমি বললাম, যদি হঠাৎ ঢুকে পরে!



সিলভী সহজভাবেই বললো, ঢুকে পরলে পরবে! তুমি কি ভেবেছো, তোমার সাথে সেক্স করবো?



আমি অপ্রস্তুত হয়েই বললাম, না মানে?



আমি কি করে বুঝাবো, সিলভীর পরনের এই পাতলা সেমিজ আর প্যান্টিটাই আমাকে এমন জড় করে রাখছে। আমি সহজভাবেই এবার বলে ফেললাম, এমন পোষাকে তোমার বাবার চোখে পরে গেলে, মাইন্ড করবে না?



সিলভী চোখ কপালে তুলে বললো, মাইন্ড করবে কেনো? ঘরে তো সব সময়ই আমি এমন পোষাক পরি!



বাবা মায়ের চোখে ছেলে মেয়েরা অনেক বড় হয়ে গেলেও, বড় মনে হয় না। বরং, সব সময়ই শিশুই মনে হয়। হয়তোবা ছোট কাল থেকেই এমন পোষাকে অভ্যস্থ সিলভীর বয়স চৌদ্দ হতেও, বক্ষে পেয়ারার মতোই বড় বড় পুষ্ট স্তন থাকতেও, তার বাবার চোখে হয়তো তেমন করে পরে না। কিন্তু, আমার খুব লজ্জা আর ভয়ই করতে থাকলো। আমি বললাম, অংক যদি না ই করো, তাহলে আমি যাই!



সিলভী রাগ করেই বললো, এত যাই যাই করছো কেনো? ঘরে কি বউ রেখে এসেছো নাকি?



আমি আবারও অপ্রস্তুত হয়ে বললাম, আমাদের মতো দুজন তরুন তরুনী এমন করে একটি ঘরে বসে থাকা ঠিক হবে না।



সিলভী চোখ কপালে তুলেই বললো, মানে? কালকে তোমার ঘরে ছিলাম না? আজকে আমার ঘরে, এটাই তো পার্থক্য!



আমি বললাম, কালকে তো আমাদের বাড়ীতে অন্য কেউ ছিলো না।



সিলভী বিছানা থেকে নেমে দরজার দিকে এগিয়ে যেতে যেতে বললো, তুমি একটা ভীতুর ডিম!



তারপর দরজাটা বন্ধ করে দিয়ে বললো, এখন তো ভয় নেই! তা ছাড়া তোমার অবগতির জন্যেই বলছি, বাবা কখনোই আমার ঘরে আসে না। এবং নিজ কাজ নিয়ে এতই ব্যস্ত থাকে যে, এই সময়ে বাড়ীতেও থাকে না। আজকে তুমি আসবে বলেই তোমাকে দেখতে চেয়েছিলো, আমার ছেলে বন্ধুটা দেখতে কেমন। তোমাকে দেখা শেষ, বাবার কাজও শেষ! এখন নিজের কাজেই ব্যস্ত!



আমি বললাম, আমাকে দেখার মতো কি আছে?



সিলভী বললো, মেয়ে বন্ধু হলে ছিলো না। বাড়ীতে আমার ছেলে বন্ধু আসবে, তা ছাড়া জীবনে প্রথম! আমিও বাবার একমাত্র মেয়ে! বুঝ কিছু?



দরজাটা বন্ধ করে দেবার পর, আর সিলভীর কথা বার্তা শুনে আমার ভয়টা আরো বেড়ে গেলো। আমি ভয়ে ভয়েই বললাম, সিলভী, আমি আজকে আসবো। অন্যদিন আবারো আসবো। কেয়া আপাকেও কিছু বলে আসিনি।



সিলভী সহজভাবেই বললো, তুমি বলোনি তাতে কি হয়েছে? আমি বলে এসেছি। বিকেলে তুমি তো মাঠে গিয়েছিলে। তখন আমি তোমাদের বাড়ীতেই গিয়েছিলাম। কেয়াকে বলে এসেছি, আমরা দুজন এক সংগে অংক করবো। তুমি রাতের খাবার খেয়েই আমাদের বাড়ী থেকে ফিরে যাবে।



সিলভীর মতি গতি কিছুই ভালো লাগলো না। সিলভীকে আমি ভালোবাসি! অথচ, আমার ভালোবাসা পাবার জন্যে সে ই যেনো অধিক ব্যস্ত হয়ে পরেছে। আমি নিরূপায় হয়ে, অগত্যা ঠাস করেই সিলভীর বিছানাটার উপর বসে পরলাম। সিলভী তার দু হাটু ভাজ করে, বসে থাকা আমার উরু দুটোর উপর রেখেই বসলো। তারপর নুয়ে আমার ঠোটে একটা উষ্ণ চুমু দিয়ে বললো, আমাকে এমন উতলা করে দিয়ে পালিয়ে বাঁচতে পারবে তুমি?



সিলভীর উষ্ণ চুমু পেয়ে হঠাৎই আমার মনের ভয়টা কেটে গেলো। আমি জড়িয়ে ধরলাম সিলভীকে সাথে সাথে। সিলভীর নরোম পেয়ারার মতো বক্ষ দুটো পেষ্ট হয়ে রইলো আমার সমতল বুকে। আমিও সিলভীর লোভনীয় সরু, চৌকু ঠোট গুলো নিজের ঠোটের ভেতরে নিয়ে চুমুতে চুমুতে ভরিয়ে দিতে থাকলাম। তারপর বললাম, তোমার ভয় করছে না?



সিলভী অবাক হয়েই বললো, কিসের ভয়?



আমি বললাম, তোমার বাবা মা যদি টের পেয়ে যায়?



সিলভী বললো, কক্ষনো টের পাবে না। বললাম না, বাবা কখনোই এসব ছোট খাট ব্যাপার নিয়ে ভাবে না। আর আমার প্রতি আমার সৎমা এর সম্পর্ক বন্ধুর মতোই। তোমার সাথে যে এমন একটা মধুর সম্পর্ক শুরু হতে চলেছে, তা সবই বলেছি তাকে।



আমি চোখ কপালে তুলেই বললাম, সর্বনাশ! বলো কি?



সিলভী আমাকে একটা চুমু দিয়েই বললো, তুমি আসলেই একটা বোকা! তোমার সাথে সেক্স করেছি, ওসব বলেছি নাকি? বলেছি, তুমি আমার ভালো বন্ধু! তাই প্রেমিক হিসেবেও মন্দ হবে না!



আমি খানিকটা আশ্বস্ত হয়েই সিলভীকে জড়িয়ে ধরে বিছানায় গড়িয়ে পরলাম। সিলভীর যে সেমিজটা এতক্ষণ আমার দেহে যৌন বেদনাই জাগিয়ে তুলেছিলো, সেটাও দু হাতে টেনে খুলে ফেললাম। তারপর, তার নরোম দুধু গুলোতে চুমু দিয়ে দিয়ে, মুখের ভেতরেও পুরে নিতে থাকলাম।



প্রেম ভালোবাসা কিংবা যৌনতার জন্যে কতই না সাহসী হয়ে উঠে মানুষ। আমি সিলভীদের বাড়ীতে, তার ঘরে, তার বিছানায় তার পরনের প্যান্টিটাও খোলে নিলাম। তারপর আমার নিজ পরনের টি শার্ট, প্যান্টটাও। নগ্ন দুটু দেহ, পরস্পরকে জড়িয়ে ধরে রাখলাম কিছুটা ক্ষণ। সিলভী বললো, ঐদিন আমার ওখানে চুমুটা খুব ভালো লেগেছিলো। আমার কিন্তু তখন তোমার নুনুটাও চুষতে ইচ্ছে হয়েছিলো। লজ্জায় বলতে পারিনি। আমাকে একবার তোমার নুনুটায় চুমু দিতে দেবে?



আমি আনন্দিত হয়েই বললাম, দেবো না মানে?



এই বলে আমি হাঁটু গেড়ে দাঁড়িয়ে গেলাম, আমার সটান হয়ে থাকা নুনুটাকে প্রস্তুত করে। সিলভী লাজুকতা দৃষ্টি নিয়েই আমার নুনুটার দিকে তাঁকালো। তারপর হাঁটু ভাজ করে বসে, তার মুখটা বাড়িয়ে দিলো আমার নুনুটার দিকে। সিলভীর চমৎকার মুখটা আমার নুনুর দিকে বাড়িয়ে ধরতেই আমার দেহে শিহরণ জেগে উঠলো। সিলভী বিড় বিড় করেই বললো, কি সুন্দর!



আমি বললাম, কি?



সিলভী বললো, ছেলেদের নুনু!



এই বলে হঠাৎই সে তার উষ্ণ ঠোট গুলো দিয়ে আমার নুনুর ডগাটায় একটা চুমু দিলো। আমার দেহটা শিহরণে শিহরণে ভরে উঠলো সাথে সাথেই। সিলভী খানিকটা সরে বসে বললো, ধন্যবাদ!



আমি অবাক হয়ে বললাম, শেষ হয়ে গেলো চুমু?



সিলভী বললো, দিলাম তো!



আমি বললাম, আমি কি তোমার যোনীতে এমন করে চুমু দিয়েছিলাম?



আমি কি বলতে চাইছি, সিলভী তা বুঝে নিলো। সে আবারো তার মুখটা বাড়িয়ে, তার উষ্ণ মুখের ভেতরই, আমার নুনুর বেশ খানিকটা অংশ পুরে নিলো। আমি নিজেও বুঝতে পারলাম না আমার কি হলো! আমি প্রচন্ড রকমেই কঁকিয়ে উঠলাম। সিলভী সাথে সাথেই আমার নুনুটা তার মুখের ভেতর থেকে বেড় করে বললো, কামড় লেগেছে?



সহজভাবে কথা বলার মতো অবস্থা তখন আমার ছিলো না। আমি বললাম, না, লক্ষ্মী না! কামড় লাগলে আরো ভালোই লাগবে মনে হয়!



সিলভী অতঃপর, সত্যি সত্যিই আমার নুনুর প্রায় অর্ধেক ভাগ তার মুখের ভেতর পুরে, তার চমৎকার সাদা দাঁতগুলো দিয়ে খানিকটা শক্ত করেই কামড়ে ধরলো আমার নুনুটা। আমার দেহে তখন শুধু শিহরণই নয়। সারা দেহের রক্তধারা যেনো প্রবাহিত হয়ে হয়ে, আমার নুনুটার দিকেই এগিয়ে আসতে থাকলো। আমি বিড় বিড় করেই বললাম, ওহ সিলভী, তুমি তো পাগল করে দিচ্ছো আমাকে!



সিলভী আবারও আমার নুনুটা তার মুখ থেকে বেড় করে, খিল খিল করে হাসতে থাকলো। আমি বললাম, হাসছো কেনো?



সিলভী বললো, গতকাল আমাকে এমন করেই পাগল করেছিলে। তার প্রতিশোধই নিলাম!



আমি বললাম, তাহলে দেরী করছো কেনো?



সিলভী বললো, না, এর বেশী করবো না। তোমার নুনু থেকে যদি আবারও সাদা ওসব বেড়িয়ে পরে? আমার ঘেন্না লাগবে!



আমার মেজাজটাই খারাপ হলো। বললাম, ওরকম তো তোমার যোনী থেকেও বেড় হয়! আমি কালকে কত মজা করে খেয়েছি না, তোমার যোনী রস গুলো!



সিলভী বললো, আমার ঘেন্না হয়!



আমি মিনতি করেই বললাম, প্লীজ, এমন পাগল করে, আধ পথে এমন করো না!



সিলভী বললো, আজকে না, প্লীজ!



আমি রাগ করেই বললাম, ঠিক আছে, তাহলে আর কক্ষনো তোমার যোনীতে চুমু দেবো না আমি!



সিলভী বললো, আমার রস তোমার ভালো না লাগলে, দেবে না! কিন্তু, সত্যিই আজকে আমার ইচ্ছে হচ্ছে না। অন্যদিন তোমাকে পুষিয়ে দেবো।
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)