Thread Rating:
  • 59 Vote(s) - 3.29 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Erotic Thriller কাম লালসা
#1
Star 
[Image: 20190809-161848.jpg]


গল্প - কাম লালসা
লেখক - বাবান


এই কাহিনী এক জমিদার বাড়ির সুন্দরী গৃহবধূর ।
এক মায়ের।যার জীবনে কামের লালসার ছায়া পড়ে আর তারপর..........
[+] 1 user Likes Baban's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
asa kori bangla te likben . banglish e noy . deri keno suru kore din
Like Reply
#3
Welcome dada
Like Reply
#4
এই কাহিনি এক জমিদার বাড়ির. জমিদার বাড়ির ভিতরের মানুষদের গুপ্ত লালসার আর সুখের.জমিদার বাবু নেই তার এক ছেলে কোমল বাবু প্রায় ব্যবসার কাজে বাইরে থাকেন, বৌ কে আর সন্তান কে সেই ভাবে সময় দিতে পারেন না. নতুন জমিদার গিন্নি মধুরিমা অসাধারণ সুন্দরী. যেমন রূপ তেমন শরীর.শাশুড়ি এমনই সুন্দর বৌমা এনেছিলেন. বৌমাও শাশুড়ির খুব সেবা করে. স্বামী শাশুড়ি আর ৬ বছরের ফুটফুটে ছেলে সায়ান (ডাক নাম বুবাই) নিয়ে মধুর সংসগসর কিন্তু কে জানত এই সংসার একদিন লালসার শিকার হবে. লালসা যা সব কিছু ওলট পালট করে দেবে.
একদিন বাড়িতে বিন্দু নামে এক মাঝ বয়সী মহিলা এক কাজের লোকের বদলে কাজ করতে এলো. তাকে দেখতেও ভালো নয়. বাকি কাজের মাসিরা মধু কে বলেও ছিল: বৌদিমনি নতুন কাজের লোকটা ভালো নয় কোন ক্ষতি না করে যেন।মধু ওসব কথায় কান দিতে না. নিচে গোয়াল ঘরের পাশেই পুরোনো কাজের ঝি তার ঘরেই ও থাকতো.বিন্দু কে মধুও খুব একটা পছন্দ করত না. কেমন যেন দেখতে. বুবাই নিচে খেলতে এলে বিন্দু ওর গাল টিপতো আর বড় বড় চোখ করে দেখতো. মধুর মোটেও ভালো লাগতো না ওকে. এই জমিদার বাড়ির একটা কাহিনী ছিল. এই বাড়িতে নাকি অনেক গয়না আছে যার ঠিকানা নাকি শুধু জমিদার বৌ মানে মধুর শাশুড়ি জানে. সে বয়স হবার জন্য নিচের তোলাতেই থাকতো. বিন্দু মাঝে মাঝে তার দেখা শুনা করতে. তার লোভী দৃষ্টি শাশুড়ির চোখেও পড়েছিলো. বৌমাকে বলেও ছিলো সামলে থাকতে.কিন্তু শেষ অব্দি কি সামলানো গেছিল?
[Image: 20230816-221934.png]
[+] 4 users Like Baban's post
Like Reply
#5
chaliye jaannnnn
Like Reply
#6
এটা বাংলা forum‚ বাংলায় লিখুন ।
Why so serious!!!! :s
[+] 1 user Likes Waiting4doom's post
Like Reply
#7
(পরের পর্ব)

লোভ মানুষকে কতটা নিচে নামতে পারে তা মধু জানতো না. জমিদার বাড়িতে আগে জমিদার বাবুর সময় অনেক পালোয়ান থাকতো. কুস্তি হতো.কিন্তু এখন আর সেসব হয় না.মাত্র ৩ জন জমিদার এর লাঠিয়াল থাকে তারা কমল বাবুর বেবসার সব জিনিষ বইবার কাজে সাহায্য করে. খাজনা আদায় করা আর রাতে বাড়ি পাহারা দেয়. ওদের মধ্যে জগ্গু সিং বলে এক বিশাল চেহারার লাঠিয়াল বাড়ির উত্তর দিকটা পাহারা দিতো. বিন্দু থাকতো ওই ডিকটাতেই. বিন্দুর পুরো নাম বিন্দু রানী. সে অনেক দূরের গ্রামের মহিলা. এদিকে জগ্গু ছিল ভয়ানক চেহারার লোক.দেখতেও হিংস্র. বিশাল লম্বা আর তাগড়াই চেহারা. মুখটাও গুন্ডাদের মতন. লম্বা চুল ,বড় চোখ তাগড়াই গোঁফ .চোখে মুখে শয়তানি ভাব.তাকে সব লোক ভয় পেতো। একবার বুবাই জগ্গুকে দেখে ভয় কেঁদেই ফেলেছিল।
তবে জগ্গু ছিল ভয়ানক বাজে লোক. পুকুরপারে মেয়েদের স্নান লুকিয়ে দেখা আর তাদের ওইভাবে দেখা নিজের বাড়া খেঁচা ছিল তার দুপুর বেলার কাজ.জমিদার বৌমার ওপরেও তার লোভ ছিলো. কতবার সে মধুর কথা ভেবে হাত মেরেছিল. তার বাড়া ছিলো ৯ইঞ্চি. "উফ্ফ কীতনা বরো হামারা লন্ড. ইটা যদি  কোনো চুত এর ভিতর ঢুকাতে পারতাম"সে প্রায় এসব ভাবতো. তবে তার মনের এই আসা যে এতো তাড়াতাড়ি পূর্ণ হতে চলেছে কে জানতো. মধু রোজ কল পারে আস্ত বুবাই কে চান করাতে আসত। একদিন সে বুবাই কে চান করাচ্ছে আর বুবাই খেলা করে মায়ের গায়ে জল ছেটাচ্ছে.মধুর পুরো সাড়ী ভিজে ছিল. এমন সময় জগ্গু কি একটা কাজে ওখানে এসে সুন্দরী মধু কে ওই ভেজা শরীরে দেখে ফেললো. সে লুকিয়ে দেখতে লাগলো. ইচ্ছে করছিল ছুটে গিয়ে ওর ছেলের সামনেই ওকে জরিয়ে ধরে ঠোঁট চুষে খেতে.উফফ শালির কি পোঁদ দুধ."না এখন নয়" সে মনে মনে ভাবলো. রাতে ওই দৃশ্য ভাবতে লাগলো আর তার হিংশ্র যন্ত্র তা আসল রূপ ধারণ করল.তবে জগ্গু সহজে নিজের মাল ফেলত না. সে জমিয়ে রাখতে. সে ভাবতো একেবারে কারোর গুদের সব রস ঢালব

একদিন সে রোজকার এর মত পাহারা দিচ্ছিল এমন সময় সে দেখলো অন্ধকারে কে যেনো চুপি চুপি কোথায় যাচ্ছে. সেও পিছু নিলো. দেখল সেই ছায়াটা গিন্নি মায়ের ঘরের দিকে যাচ্ছে. জগ্গুর ছিল ভীষণ সাহস. সে দৌড়ে গিয়ে চোরটাার হাত চেপে ধরে বললো: এই শালা কে তুই. তোকে তুলে আছাড় মারবো বোকাচোদা. বল কে তুই?
ছায়া: অরে ব্যাটা থাম রে শালা থাম রে. আমি বিন্দু.বিন্দুরান রে ! ওই একটু হাটতে বেড়িয়েছিলাম
জগ্গু: তবেরে শালি অমি কি জানিনা তুমি কোথায় যাচ্ছ?এই বাড়িতে প্রচুর গয়না আছে তুমি সেই লোভেই ওই  ঘরে যাচ্ছ.কি ভুল বললাম?

বিন্দু (নোংরা হাসি দিয়ে ) হ্যা রে সালা  হা হা! তুই যখন সব জানিস তখন আর লুকিয়ে কি হবে  আমি ঠিক খুঁজে পাবি ওই গয়না

জগ্গু: তবে আমার ভাগ চাই কিন্তু. নইলে এখনি সবাই কে ডেকে জানিয়ে দেবো সব.

বিন্দু: পাবি রে পাবি. তবে আমেকে কিন্তু সাজায্য করতে হবে. চল বুড়ির ঘরে গিয়ে খুজি.

(এর মধ্যে দোতলায় বুবাই এর হঠাৎ ঘুম ভেঙে যায়. তার বাথরুম পেয়েছে.সে দেখে মা গভীর ঘুম. ঘুমোচ্ছে. সে মা কে না ডেকে প্রথমবার নিচে নামবে ঠিক করে)
[+] 2 users Like Baban's post
Like Reply
#8
ভালোই লাগছে, মধুর দুধ চাই
[+] 2 users Like pagolsona's post
Like Reply
#9
ওদিকে জগ্গু আর বিন্দু বুড়ির ঘরে ঢুকেই গয়না বাক্স খোঁজা শুরু করে  জগ্গু আলমারি খোলার জন্য বুড়ির বালিশ তলা থেকে আস্তে করে চাবি নেয় আর বিন্দু আলমারী খুলতে লেগে পরে. 

এদিকে বুবাই এর বাথ্রুম করা হয়ে গেছে সে ক্যায়াচ করে কিসের একটা শব্দ পাই .সে ঠাকুমার ঘরের দিকে আসতে থাকে. ওদিকে আলমারির শব্দে গিন্নি মা জেগে উঠে কে কে করতে থাকে. অন্ধকারে  বয়স্কা মহিলা কিছু দেখতে পাননা।কিন্তু ওরা ঠিক ওকে দেখতে থাকল।গিন্নি  মা বিছানা থেকে নেমে আলমারির দিকে আসতে থাকে এমন সময় জগ্গু গিন্নি মার পায়ের ওপর হালকা করে পা বাড়িয়ে দেয়.বাস আরকি?  গিন্নি মা মুখ থুবড়ে পরে আওওওও করে আওয়াজ করেই অজ্ঞান.এদিকে বাচ্চাটার আওয়াজ পেয়ে  ওরা দুজনে লুকিয়ে পরে. বুবাই ঘরে ঢুকে ঠাকুমা কে বিছানায় না পেয়ে এগিয়ে গিয়ে তাকে পরে থাকতে দেখে আর আলমারি খোলা দেখে মা মা বলে চিল্লিয়ে ওঠে. অমনি জাগ্গু ওর মুখ চেপে ধরে ।

বিন্দু কে জগ্গু বললো : এই বাচ্চাটা সব দেখে ফেলেছে. সবাই জেনে যাবে.একে বাঁচিয়ে রাখা ঠিক হবেনা. কি বলিস?

তখনি বুবাই জগ্গুর হাতে কামড় দিয়ে ওখান থেকে পালাল।

জগ্গু: আঃ! সালা কামড়ে পালালো.এবার কি হবে রে বিন্দু? ও সবাই  কে বলে দেবে. বিন্দু হেসে উঠলো আরে কাকে বলবে ওর মা ছাড়া কেউ এখন নেই.জগ্গু: আরে শালি ওর মা জানলে  কি আমরা আস্ত থাকব?
বিন্দু: ওরে  বুদ্ধু ওর মা জানলেও কাউকে কিছু বলতে পারবেনা.আমি ঠিক সামলে নেব. চল আমার ঘরে পালাই. তার আগে আলমারী লাগিয়ে দিয়ে চাবি রেখে দেই বালিশের নিচে.
বুবাই ভূত দানব এর ভয়ে পেয়ে মা মা করে কাঁদতে কাঁদতে ঘুমিয়ে পরে.

 পরের দিন সবাই জানতে পেরে ওকে হাসপাতালে  নিয়ে যায়.কোমল বাবুও সে দিন ফিরেই মা কে নিয়ে হাসপাতাল যান আর বলে যান তিনি ফিরবেন না. রাতে ওখানেই থাকবেন. ওদিকে সবাই ভাবে গিন্নি মা রাতে পরে গিয়ে অজ্ঞান. বিন্দু জগ্গু নতুন বুদ্ধি বার করে যাতে তাদের দুজনেরই লাভ হয়. আবার রাত আসে.বুবাই এর ভয় সকাল থেকেই জোর . বুবাই তার মাকে সব বলে. "একটা দৈত্য আমার মুখ চেপে ধরে ছিলো মা" মধু ঘাবড়ে যায়. সে ছেলেকে বুঝিয়ে নিচে খাবার গরম করতে নামে.ওদিকে বুবাই ঘরে একা. আর তারপর যা হলো তা মধু ভাবতেও পারেনি. খাবার নিয়ে ওপরে উঠে ঘরে ঢোকার মুখে মধু দেখলো বিন্দু বুবাই কে কি একটা খাইয়ে দিলো. আর বুবাই খেতে খেতে ঝিমিয়ে পড়ল. একটা বিপদ দেখে মধু দৌড়ে ঘরে এসেই বিন্দু কে রেগে গিয়ে জিজ্ঞেস করল ওকে কি করলি তুই? ওর কি হলো? অমনি পেছন থেকে একজন মধু কে জড়িয়ে ধরে বললো: তোমার ছেলে ভালোই আছে. কিন্তু তুমি যদি চাও ও ভালো থাকুক তাহলে এস আমরা একটু মস্তি করি. মধু: জগ্গু তুমি! এই বলে সে কোনো রকমে নিজেকে ছাড়িয়ে ঘর থেকে বেরিয়ে যায়। জগ্গু ওর পিছু নেয়. নিচে নামতে নামতে জগ্গু ওকে ধরে ফেলে আর কাঁধে তুলে ওকে  বিন্দুর ঘরের নিয়ে গেল।
[+] 2 users Like Baban's post
Like Reply
#10
Thumbs Up 
(28-07-2019, 01:52 AM)pagolsona Wrote: ভালোই লাগছে, মধুর দুধ চাই

ভাল লাগল আপনাদের  পাশে পেয়ে । 
মধুর  এবার কি হবে ? জানতে অপেক্ষা করুন ।
Like Reply
#11
[Image: 20190728-193301.png]
[+] 2 users Like Baban's post
Like Reply
#12
New update
.....................


 মধু চিল্লাতে থাকে: ছাড় শয়তান. তারমানে বুবাই ঠিক বুঝেছিলো. তোমরাই তাহলে শাশুড়ি মা কে অজ্ঞান করে গয়না নেবার তালে ছিলে?. 
বিন্দু: হা রে মাগী. তুই ঠিক ধরেছিস. মধু দেখে বিন্দু বুবাই কে নিয়ে এসেছে কোলে করে. 
মধু: এবার যা জগ্গুর সাথে মস্তি করে ওকে সুখ দে নইলে তোর ছেলেকে.......এই বোলেই হা হা হা হা করে দুজনেই হেসে উঠলো।

মধু: না না. ওর কিছু ক্ষতি করোনা তোমরা. বেশ তোমরা যা বলবে আমি তাতে রাজি. কিন্তু বুবাই এর সামনে পারবোনা. 
বিন্দু: আমি ওকে নিয়ে পাশের ঘরে যাচ্ছি. তোরা এই ঘরে শো. বিন্দু পাশের ঘরে গিয়ে দরজা ভিজিয়ে দিলো. এদিকে জগ্গু শুরু করলো তার কাজ .তার এতদিনের লালসা পূরণের দিন আজ. এতো বড়ো দানব কে সামনে দেখে মধু ভয় পেলেও জগ্গুর ছোয়া তে কেমন যেন করে উঠলো. জগ্গু ল্যাংটো হলো মধু কে লেংটো হতে বাধ্য করল।
জগ্গু ভাবলো:উফফ কি অপরূপ এই মধু, কি বড় বড় দুধ দুটো।ইশশশ! যদি বাচ্চাটা জন্মানোর কিছুদিনের মধ্যেই এই সুযোগ আসত তবে এই রমণীর মাইয়ের দুধ খাওয়া যেত। বাচ্চার সাথে সাথে তার মা এক পরপুরুষকেও দুধ খাওয়াত।

 আজকে ওকে চুদে পাগল করে দেবো তারপর মধু কে নিচে বসে বাড়া চুষে খেতে বলল । "নাও এবার আমাকে সুখ দাও মধু"
 মধুর কিছু করার নেই. তাকে এইসব করতেই হবে. এত বড় বাড়া মধু দেখেই হা হয়ে গেল।তবু কেন জানি মধু জগ্গুর দিকে তাকিয়ে মুখ খুলে হিংস্র বাড়াটা মুখে নিয়ে চুষে লাগল। 
 জগ্গু: উফ আহ আহ  উড়ে উফফফ হমমম কি সুখ.চোস ভালো করে উফ্ফ .
জগ্গু কে ঐভাবে সুখ পেতে দেখে মধুর কেমন জানি হলো সে আরো জোরে চুষতে লাগলো. বোধ হয় বাজে লোকেদের সুখ দিয়ে আলাদাই মজা।  জগ্গু হাত নামিয়ে মধুর মাই চটকে ওকে দাঁড়াতে বললো. জগ্গু মধুর পেছনে গিয়ে তার একটা পা বিছানাতে তুলে নিচে বসে  ফাঁকা গুদে মুখ ঢুকিয়ে দিলো. জিভ দিলো পোদের ভিতর. একসময় মধু কে বিছানায় চার হাত পায়ে হতে বলল.তারপর পেছন থেকে ভালো করে চাটতে  লাগল  গুদ টা..
 মধু: উফফফ আহ্হঃ উফফফ জগ্গু উফফ কি করছো. উফফফ সহঃ আর কোরনা উফফফ শয়তান একটা আহঃ কি সুখ. জগ্গু গুদ চাটতে চাটতে জিভ বার করেই এগিয়ে এসে জিভ তা মধুর মুখের সামনে নিয়ে এলো.মধুও জগ্গুকে ওইভাবে জিভ বার করে থাকতে দেখে নিজের জিভ বার করে জগ্গুর জিভে ঠেকালো.তারপর জিভে জিভ ঘষা ঘসি.মধুর এইসব ভালো লাগছে এখন. কিছুক্ষন জিভ ঘোষার পর শুরু হলো আসল খেলা. মধুর গুদ দখল করলো পরপুরুষে.একটু একটু করে পিশাচটা সুন্দরী মধুর গোপন স্থান দখল করল।
 চুদতে চুদতে  জগ্গু  মধুর  ঠোঁটে আঙুল বলাল  আর মধু মুখে নিয়ে নিলো আঙুলটা। যার জীবন বাঁচানোর জন্য তার এই অবস্থা মানে বুবাই, জগ্গুর ঠাপ খেতে খেতে ছেলের কথা ভুলেই গেল মধু।
 কিছুক্ষণ পর জগ্গু মধু কে নিজের ওপর বসিয়ে দিলো আর সুয়ে সুয়ে লাংটো মধু কে দেখতে লাগলো. 
মধু: উফফফ আহ্হঃ উফফফ ব ব বিন্দু দু দু?
বিন্দু: হম কি ?
মধু :বুবাই কি ঘুমেচ্ছে.নাকি জেগে?
বিন্দু:ও ঘুমোচ্ছে. কেন?কিছু চাই?
মধু: তুমি ওকে নিয়ে আমার ঘরে গিয়ে শোও আমি আর জগ্গু আজ রাতে তোমার ঘরেই থাকছি. বুবাই এখানে থাকলে ও জেগে যেতে পারে.
বিন্দু : ঠিক আছে বৌদিমনি. তোমরা এখানে মস্তি করো.আমি তোমার ছেলে কে নিয়ে চললাম. 
(বিন্দু বুবাই কে নিয়ে বেরিয়ে গেলো).
জগ্গু: মধুর কোমর চেপে বললো আঃ সোনা বৌদি. বুবাই এর কথা ছাড়ো . এখন মস্তি করো এই বলে তলঠাপ দিতে লাগলো.পকাৎ পকাৎ.
মধু:  আহঃ আহঃ উফফফ তুমি যা বলছ তাইতো করছি. Ufff আঃ সব জানার পরেও তোমার সাথে শুয়েছি. নাহলে তোমরা বুবাই কে ছাড়তে নাকি? আহঃ আহঃ উফফফ.তোমরা কত বড় শয়তান আঃ ও ওহ ওহ কি সুখ!
জগ্গু : বৌদি এটা ছাড়া কোনো উপায় ছিলোনা. তোমার ছেলে অনেক কিছু জেনে গেছিলো. তাই ওর মুখ চেপে ধরেছিলাম. আমি আর বিন্দু  ভয় পেয়ে গেছিলাম সোনামুনি। এই বলে মধুকে নীচে থেকে তলঠাপ দিতে লাগল।

মধু : (ঠাপ খেতে খেতে)আঃ আঃ  উফফ তোমরা ওর সাথে কি করতে?
এরপর জগ্গু যা বলল আর করল তাতে মধু আঁতকে উঠল।
[+] 3 users Like Baban's post
Like Reply
#13
sei to golpo ta... but sob kichu ektu druto hoy jaccha dada vai... ektu roy soy
Like Reply
#14
Khub valo dada ektu aste aste koron ar onek dur niye jan boro boro updater shathe , suvo kamona roylo upper jonno.
Like Reply
#15
Darun hoyche
Like Reply
#16
(29-07-2019, 08:35 AM)MFS69MFS Wrote: Khub valo dada ektu aste aste koron ar onek dur niye jan boro boro updater shathe , suvo kamona roylo upper jonno.

[Image: tenor.gif]

আপনাদের পাশে পেয়ে খুব ভাল লাগছে । 
thanks for your feedback.

কিন্তু জগ্গু তাড়াতাড়ি  শুরু না করলে বুবাই ওর মাকে আর ওর মা  সবাই কে জানিয়ে দিত ।  তখন বিন্দু আর জগ্গু ফেঁসে যেত। তাই বিন্দু এই  বুদ্ধি খাটিয়েছে

তবে চিন্তা নেই , শুরু  তাড়াতাড়ি হলেও শেষ  অত তাড়াতাড়ি হবেনা। সবেতো শুরু।
[+] 1 user Likes Baban's post
Like Reply
#17
দাদা খুব ভালো হচ্ছে চালিয়ে যান
Like Reply
#18
Khub valo laglo
Like Reply
#19
(29-07-2019, 10:38 AM)Baban Wrote:
[Image: tenor.gif]

আপনাদের পাশে পেয়ে খুব ভাল লাগছে । 
thanks for your feedback.

কিন্তু জগ্গু তাড়াতাড়ি  শুরু না করলে বুবাই ওর মাকে আর ওর মা  সবাই কে জানিয়ে দিত ।  তখন বিন্দু আর জগ্গু ফেঁসে যেত। তাই বিন্দু এই  বুদ্ধি খাটিয়েছে

তবে চিন্তা নেই , শুরু  তাড়াতাড়ি হলেও শেষ  অত তাড়াতাড়ি হবেনা। সবেতো শুরু।

thanx guru
Like Reply
#20
দারুন তবে ওই মধুরিমা যদি জগুকে স্তন্যপায়ী করে তুলতে পারে...
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)