Thread Rating:
  • 7 Vote(s) - 2.71 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
যা ইচ্ছা তাই
#1
আমি XOSSIP পরছি আজ বেশ কদিন হল। যদিও আমি প্রথম থেকেই ছিলাম না। আমি প্রথম একটি গল্প পড়েছিলাম "সর্ষের মধ্যে ভুত" লেখক কে তার নাম মনে নেই। জখন গল্পটি পরা সুরু করি আমি বুঝতেই পারিনি যে এটা একটি EROTICA, অসাধারণ গল্পের প্লট, লেখনী - জখন হটাত করে একজন গৃহবধূর সাথে একজন পাগল, শিকলে বাঁধা খুনির সাবমিসিভ যৌন সম্পর্কের কথা উঠে আসে, পড়তে পড়তে হটাত যেই ধাক্কাটি খেয়েছি আমার অসাধারণ লেগেছে। একই লেখকের আরেকটি গল্প "কৌশিকি" সেটাও অসাধারণ, যদিও সুরুতে খুব তাড়াহুড়ো হয়েছে। 
কৌশিকি বর্তমানে XOSSIP.COM এর আরকাউভ থেকে XOSSIPY.COM এ এসেছে। আসাকরি কেউ "সর্ষের মধ্যে ভুত" গল্পটিও উদ্ধার করতে পারবেন। এর বাইরে fer.prog নামের এক আইডি ব্যাবহারকারি যে কিনা একজন অসাধারণ লেখক তার কথাও আমি উল্লেখ করতে চাই, তিনি অসাধারণ লিখেন। 
এখন আমি নিজে কোন লেখক নই। আমার জীবনই আমার গল্প। ঢাকায় জন্ম, ঢাকায় বর হওয়া এবং পরে টুকটাক অনলাইনে কাজ করে আয় করা। আমি পরেছি ইংরেজি মাধ্যমে, আমার বানান পড়ে নিশ্চয়ই বুঝেছেন যে আমার বাংলা লেখা অত ভালো না। ইন্টারনেটের যুগে, খুব অল্প বয়স থেকেই আমার ডমিনেটিং সেক্স লাইফ ও বিভিন্ন মানুষের অতি গোপন বিকৃত মানুশিকতার সাথে আমার যেই যাত্রা তার অংশীদার আমি আপনাদের করতে চাই। 
আমার নিজের জীবনের ঘটনাগুলো নিজের কাছে বেশ এলোমেলো মনে হয়। প্রথম অভিজ্ঞতা অত রোমাঞ্চকর নয় তাও আমার এই সম্পর্কটাতে আমি অনেক কিছু শিখেছি, আপনারা শিখুন। কারণ আমি চাই যেমন যৌন জীবন আপনারা কল্পনা করেন তা বাস্তবেও যেন ঘটাতে পারেন। কল্পনার যৌন জীবনকে বাস্তবে আনার জন্য মেয়েদের মানুশিকতা বোঝা প্রয়োজন। যদিও বলে মেয়েদের বোঝা অসম্ভব। কিন্তু মেয়েদের যৌন চাহিদা বোঝা কিন্তু খুবই সহজ। 
আমার জীবনের এই সময়টুকুকে একটি গল্প আকারে উপস্থাপন করতে চাই। গল্পের নাম ভেবেছি - "যা ইচ্ছা তাই" 
[+] 2 users Like Anan's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
যা ইচ্ছা তাই
Introduction
আমি স্কুলে পরা সময় থেকেই অনলাইনে কাজ করে আয় করি। আমার নিজের জীবনের উপর পুরপুরি নিয়ন্ত্রণ চলে আসে আঠারো বছর বয়স হওায়র আগেই। আর নিজের উপর এই মারাত্মক নিয়ন্ত্রণই হচ্ছে আলফা মেলদের মুল যোগ্যতা। আলফা মেল কি এটা XOSSIP এর পাঠকরা যানেন। আর না জানলে গুগোল করে নিন। কারণ একটা বড়সময় পর্যন্ত  আমি নিজেও জানতাম না যে আমি সেই কবে থেকে একজন আলফা মেল হয়ে উঠেছি। 
সেই সময় আমার গার্লফ্রেন্ড ছিল টুনি, একজন টিনএজ মেয়ের যেমন শারীরিক গঠন হওয়া উচিত তাই ছিল ওর, C30 বুক আর মাসাল্লাহ বেশ চওড়া পাছা। আমার সাথে ওর সম্পর্কটা তৈরি হয় অদ্ভুদ ভাবে। আমি যখন স্কুল ছেড়ে আসি তখন ও ক্লাস সিক্স এ পরে। আমাদের সকল এনুয়াল ফাংশন, পিকনিক, বা অন্ন সকল ধরনের  EXTRA CURRICULAR ACTIVITY তে আমিই নেতৃত্ব দিতাম, আমাকে সেই সূত্রে সব ছাত্রছাত্রীর মা-বাবা এবং সকলে চিনত। অন্তত চেহারা সবার চেনা ছিল। 
আমি স্কুল শেষ করে ২ বছর হয়েছে, O’Level এর পর A'Level পরা সুরু করি নাই। এমন সময় টুনি একদিন Watsapp এ আমাকে নক দায়। আমি যে অনলাইনে অনেক আয় করছি এবং একটি সম্মননা পুরস্কার পেয়েছি সেটা স্কুলে সকলে জেনেছিল। অনেকেই কংরাচুলেট করেছিলো। এদের মধ্যে ছিল টুনি। টুনি যে সিক্স এ পড়তেই সুন্দর ছিল সেটা আমার মনে ছিল। আমি ভাবলাম খাতির বাড়াই, ওর সাথে আর কয়েকদিন কথা বলার পড় ও বল্ল সেও অনলাইন থেকে টাকা আয় করতে চায়। আস্তে আস্তে ভিডিও কল সুরু হল, এবং ভিডিও কল রাত পর্যন্ত চলতে থাকল। 
সম্পর্ক যেভাবে আগায়, আনুষ্ঠানিক ভাবেই একদিন একটা রেস্টুরেন্টে ওকে প্রপোস করি এবং সম্পর্ক আগাতে থাকে। টুনি কে ব্যাবহার করার জন্য আমি কখনই আমার ব্যাকুলতা প্রকাশ করি নি। এটা আলফা মেলদের দ্বিতীয় যোগ্যতা কখনই কারও প্রতি দুর্বলতা প্রকাশ করা যাবে না। টুনি মারাত্মক কিউট এবং অবেডিয়েন্ট মেয়ে ছিল কিন্তু আমি কখনই ওকে বুঝতে দেই নি যে আমি ওকে কতটা ভালবাসতাম। আমার মনে হয় রিলেশনশিপ ডমিনেট করতে চাইলে এমত আচরণ করা প্রয়োজন যেন আপনি কারও জন্য সর্বক্ষণ পাগল সেটা সে মনে না করে। আপনার সাথে কাটানো মুহূর্তগুলো যেন তার জন্য হয় সবচেয়ে ভালো অনুভূতির, আর যখন সে আপনার থেকে কিছুটা দুরে আছে তখন, সে আসলে আপনার স্মৃতিগুলো নিয়েই থাকে, ফোন আর টেক্সট করে তাকে বিরক্ত করবেন না। 
তো যাই হক, কান্তা নামের একটা মেয়ে আমাকে অনেক পছন্দ করত। সে আমারই ক্লাসের ছিল, She was a slut! প্রথম থেকেই ওর বয় ফ্রেন্ডের এর অভাব ছিল না। তার সাথে আমার চ্যাট হত ফেসবুকে, কান্তা ফ্লার্ট করত - আমি স্বাভাবিক ভাবেই রেসপন্স করতাম। একদিন কান্তা পুরা নুড না হোলেও আমাকে SEXTING এর মত করে রাতে ব্রা পরা পেন্টই পুরে শুয়ে কিছু ছবি পাঠায়। ও চাচ্ছিল আমাকে এগুলো দেখিয়ে দুর্বল করে আমাকে ডমিনেট করতে। আমি তো আর ওকে এগুলো দিতে বলি নি। বুন্ধুদের মাঝে আমি বলে বেড়ালাম কান্তার কীর্তি। দু একজন কে আমার ফোন থেকে দেখালামও। ওরা ফাইলটা শেয়ার করতে বল্ল কিন্তু আমি তা কখনই করতাম না ওরা জানে। তাই বেশি ঘাটাল না। 
এই ঘটনায় টুনি মারাত্মক ঘাবড়ে জায়, টুনি আমার প্রতি মারাত্মক দুর্বল হয়ে পড়ে। যখন মেয়েরা জানবে যে অন্যরা আপনাকে নিয়ে টানাটানি করছে তারা তখন উতলা হয়ে যাবে। আগেও বিভিন্ন ডেটে গেলে কিস করতে করতে ওর দুধ কচলেছি, গুদে হাত দিয়েছি, কিন্তু সবই কাপুড়ের উপর থেকে। কিন্তু ওই ঘটনার পড় আমরা ফোনসেক্স করা সুরু করলাম। আস্তে আস্তে ভিডিও কল এবং প্রবর্তিতে ভিডিও কলে আমি ওকে ডমিনেট করতাম। টুনিই কিন্তু আমার প্রথম। আর প্রথম থেকেই আমার ডমিনেটিং সেক্সলাইফ এর যাত্রার সঙ্গী হন আপনারাও।  সাথে থাকুন! 
Like Reply
#3
Roilam shathe
[+] 1 user Likes ronylol's post
Like Reply
#4
Vlo bes
Like Reply
#5
চালিয়ে যান!
Like Reply
#6
Taking Control


আমি ততদিনে টুনির উপর পুরাই নিয়ন্ত্রণ নিয়ে ফেলেছি, ওই কেন জানি আমার শাসন পছন্দ করত। একটু কথার এদিক সেদিক হোলেই সরি বলে বলে অস্থির হয়ে যেত, কোন বন্ধুর সাথে দেখা করতে গেলে আমার সাথে কথা বলে যেত। যতই টায়ার্ড থাক আমার অনুমুতি না নিয়ে ঘুমাত না। কোন অনুষ্ঠানে গেলে আমার অনুমুতি নিত, কি পড়ে যাবে এমন কি অন্তর্বাস কোনটি পরবে তাও আমি ঠিক করে দিতাম। ও ফরসা ছিল তাই আমি ওর জন্য কাল ব্রা-প্যানটি পছন্দ করতাম। একদিন আমরা এমন সময় রাতে ভিটিও কলে কথা বলছি, সেক্স ছাড়াও আমাদের মধ্যে কথা হত। বাস্তব জীবনে কেওই ২৪ ঘণ্টা আপনার স্লেভ হবে না। ও আমাকে হাসাত, গান সুনাত, নেচেও দেখাতো। হুকুম ছিল ও পড়তে বসার সময় ল্যাপটপে ক্যামেরা চালু থাকবে। ওর বাসায় ওর আম্মু একলা থাকতো। ওর আব্বু বিদেশে থাকতো। সাধারণত ও বাসায় হাফপ্যান্ট আর নরমাল গেঞ্জি পড়তো। যখন সম্পর্কের সুরুর দিকে একদিন আমরা ভিডিও চ্যাট কতছি ও হটাত বল্ল "জান ক্যামেরাটি একটু বন্ধ করি? একটু সময়ের জন্য?" আমি বললাম "কেন কি দরকার?" আমরা ফ্রাঙ্ক ছিলাম ও বল্ল "একটু বাথরুমে যাব" আমি বল্লাম "যাও আমি কি মানা করসি? ক্যামেরা চালুই থাক বাথরুমে তো আর ক্যামেরা নিয়ে যাচ্ছ না!" ও লজ্জা পেয়ে বল্ল "না মানে আমি উঠতে পারছি না, আমি প্যান্ট পরি নাই, সুধু প্যানটি পরা"... 

আমি ওকে বল্লাম "ক্যামেরা অফ করলে আমি আজকে কাজ আছে, আর কথা বলব না। কাজে মন দেই" ও বল্ল প্লিস জান এমন কোর না আমি এখনি ফিরে আসব" একটু থেমে ও বল্ল "আচ্ছা ক্যামেরা অনই থাক আমি আসছি" আপনাদের একটু ক্লিয়ার করে দেই এটি কোন থং ছিল না ও একটি BOYSHORTS পড়ে ছিল। 

মেয়েরা এমন প্রায়ই বাসায় সুধু গেঞ্জি এবং প্যানটি পড়ে থাকে। 

বাথরুম থেকে আসতে আসতে আমার মাথায় আগুন লেগে গেছে, আমার আর বয়স তখন কতই বলেন? ওর পা গুলো লম্বা লম্বা, সুন্দর নিতম্ব। আর ফরসা রানগুলো। যদিও আমি ডেস্পারেসি দেখাতে চাইনি কিন্তু আমি ওকে বলেই ফেললাম যে "আমি তোমাকে এভাবে দেখতে চাই" ও বলে কেন? আমি বল্লাম জানিনা, ও বল্ল ওর লজ্জা লাগে। আমি বল্লাম " লজ্জা পাওয়া তোমাকে দেখতেই চাই"। ও বল্ল দেখ। আমি বল্লাম গেঞ্জি খুলো, ও "আমি বাসায় ব্রা পরেই না, এইটা পারব না" আমি বল্লাম যে ক্যামেরা বন্ধ করো। আমার কাজ আছে পড়ে কথা বলব। ও চুপ করে থাকল। আমি কল কেটে দিলাম। এর মাজখানে আমাকে আমার এক ক্লায়েন্ট কল করে তার রিকয়ারমেন্ট জানালো, আমি বল্লাম "এত ঘন রিকয়ারমেন্ট বদলালে কাজ কিভাবে করব?" নিক ব্যাটা ইউরোপের কিন্তু থাকে করিয়ায় ওর বউ ও কোরিয়ান সেই রকমের এক মাগি। কল কাটতেই আবার টুনির ফোন - একবার কেটে দিলাম আবার ফোন আসায় ধরলাম এইবার দেখি - টুনি একটা ব্ল্যাক PUSH UP BRA এবং একটা ব্ল্যাক THONG পড়ে আছে। ও নিচেই তাকিয়ে আছে। আমার প্রথম ওকে ওই ভাবে দেখা, আমার হ্রিদস্পন্দন যেন তাল কেটে যাচ্ছে। আমি অবাক চোখে তাকিয়ে। ইন্টারনেটে এর আগে বহু পর্ণ দেখেছি, টুনিও দেখেছে - ওর সাথে পর্ণ নিয়ে কথাও হত, কিন্তু টুনিকে - যাকে আমি চিনি তাকে এভাবে দেখে আমার আসলেই অসাধারণ অনুভূতি হয়েছিলো। আমি এই কথা টুনিকে পড়ে বহুবার বলেছি, টুনিও আমাকে বলেছে যে সেটাই ওর প্রথম কারও সামনে নিজের নারী রূপ এভাবে প্রদর্শন করা, জার শরীরের সুন্দর্জ আছে কিন্তু দেখার কেও নেই তার কষ্ট সুধু সেই জানে। 

আমি টুনির এই বিশ্বাসের মর্যাদা রেখেছি। কখনই ওর কোন ছবি বা ভিডিও সেভ করে রাখি নাই। ব্লাকমেইল করবো ভাবি নাই। আলফা মেল কখনোই কারও জীবন নষ্ট করে না। লজ্জায় ফেলেনা। যাই হক, সেই দিন থেকে প্রায় প্রতিদিনই ও আমার জন্য সেক্সি আউটফিট পড়ে পড়তে বসত, কখনো শারীর ব্লাউজ এবং সাথে মিনি স্কার্ট, কখনো তাওয়াল পেঁচিয়ে বসতো, ব্রা-প্যানটি তো পড়তোই কিছু নতুন না পারলে, একদিন সিতের মধ্যে ধুম ন্যাংটো হয়ে একটি সাল প্যাঁচায়ে বসছে। আমি বল্লাম কিছু দেখতে পারচ্ছিনা, চাদর সরাও। ও বল্ল "আমার সিত করে" আমি বল্লাম "দারাও তোমাকে গরম করাচ্ছি" আগেও আমি ওকে দেখে ধন খেচতাম, কিন্তু সেদিন ওকে আমার ধন দেখালাম হতাথ করেই। ওকে দেখিয়ে খেঁচতে থাকলাম। আমার ধন দেখে শয়ে আঁতকে উঠল। খুব বরযে তা নয়, কুন্তু প্রথমবার আমার ধন দেখে ও আসলেই গরম হল। আমি ধন খেচতেসি, আমার চেহারা দেখে ও বল্ল যে "জান তোমার কি কষ্ট হচ্ছে" আমি বল্লাম হুম... ও বল্ল "আমি কিভেবে এই কষ্ট দুর কোরতে পারি?" আমি বল্লাম "আমাকে কাম কোরতে সাহায্য কর, আমাকে সিডিউস কর, কাম করাও, Make me cum on your face bitch”

উত্তেজনার মুহূর্তে ও গেয়ের চাদরটা সরাল, আমি ওকে এই প্রথম পুরো ন্যাংটো দেখলাম। আমি ওকে বল্লাম তুমি বস থেকোনা আমার জন্য একটা ক্যাম-শো করো। ও নগ্ন অবস্থায় ওর দুধ টিপে, গুদে আঙ্গুল দিয়ে, ঘুরে পাছা দেখিয়ে, নিজের পাছায় থাপ্পর মেরে আমাকে সিডিউস করছিলো। আমাদের সেই প্রথম ক্যাম-সেক্স। পরে যেন রুটিন হয়ে জায়। ওকে ন্যাংটো কোরে পড়তে বসাতাম, আমি ওর জন্য We Vibe  নামক একটি সেক্স টয় কিনেছিলাম ১৫০ডলার দিয়ে। ওটার মাধ্যমে ওর গুদে ভরে রাখা ছোট ভাইব্রেটরটি আমি মোবাইল অ্যাপ এর মাধ্যমে নিয়ন্ত্রণ কোরতে পারতাম। 

আমরা প্রতি বৃহস্পতিবার দেখা করতাম, একটা ক্যাফেতে স্মকিং জোনে বসতাম। স্মকিং জোনের কর্নার গুলো বুথের মত থাকে। সেখানে প্রাইভেসি থাকে। আমরা মনে হয়ে এক এক বার টানা ৭ - ৮ মিনিট কিস করতাম। একদিন ওকে বল্লাম আমি তোমাকে যে টয় তা কিনে দিলাম একদিন আমার সামনে পরে দেখাবে। ওত মোটে রাজি না। অনেকদিন বলার পর আমাদের প্রথম অ্যানিভারসারিতে ও ব্যাগে কোরে নিয়ে এলো। আমাকে সে তা বলেনি। কেক কাটার পর সব বন্ধুরা চলে গেলো। বলতে হয় অরি সব ফ্রেন্ড ছিল। আমার শুধু একটা বন্ধু। 

ও একটু ওয়াশরুমে গেলো, এসে বলছে "I’m now under your control, তুমি যাই ইচ্ছা তাই কোরতে পারো" আমি বল্লাম করবোই তো। তুমি আমার সম্পত্তি যে। এই বলে চুলের মুঠি ধরে কিস করলাম। ওর শ্বাস আটকে ধরতাম কিস কোরতে গিয়ে। কিস করার পর ও হাঁপাত। ও কামাতুর কণ্ঠে বল্ল "আনান আমি তোমার দেয়া ভাব্রেটরটি পরে আছি, Now I’m your toy” ... আমি সাথে সাথে মোবাইলের সেই অ্যাপটা চালু কোরে ওটা দিয়ে টুনিকে ভাইব্রেট কোরে দেখলাম। প্রথমে ও হাসল। তারপর আমি খুবই জোরে করলাম। ও আআহহ কোরে একটা শব্দ করল। আর আমাকে জরিয়ে ধরল। 

টুনিকে আমি ভালবাসতাম। ওর সেই নাজুক ভাবে কাঁপতে থাকা, আর জোরে জোরে নিশ্বাস নেয়া। ওর ঠোট কামড়ে ধরা, আমাকে জরিয়ে ধরে নিজেকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করা। কেও শুনে বা দেখে ভেলে কি হবে সেই লজ্জা পাওয়া আর এক হাত দিয়ে পায়জামার উপর দিয়ে জোরে জোরে দলতে থাকা। উফফফ, আমি এর পরে অনেক হাউজওয়াইফ, অনেক কাকওল্ড্রেস চুদেছি, অনেক মেয়েই ছিল, আছে আমার সেক্স স্লেভ। কিন্তু সেই দিনের কথা লিখতে গিয়ে এখন আমার হ্রিদস্পন্দন বেড়ে যাচ্ছে। 

ওই দিনের পর টুনি আমার নেসার মত হয়ে জায়। টুনিকে সবসময়ের জন্য আমার সম্পত্তি মনে করতাম। সবসময় ওর সাথে যা ইচ্ছা তাই করতাম। মনেও কষ্ট দিতাম। আবার আদর কোরে ভুলিয়েও দিতাম। হটাত কোরে ফোন বন্ধ কোরে দয়িতা ২ দিনের জন্য। ও কান্না কোরে ভাসিয়ে দিত। তারপর ওর কোচিং ক্লাসের সামনে গিয়ে ওকে চমকে দয়িতা। যতটুকু সময় ও আমার সাথে ছিল। সেই সময় টুকুর জন্য আমি ওর কাছে কৃতজ্ঞ। 

আমার লেখা কতটুকু চটি হচ্ছে জানি না। বাস্তব গল্প হয়তো এরচেয়ে বেশি ইরটিক হয় না। নিজের অনুভূতি আপনাদের জানাতে ইচ্ছে হয়। কিন্তু আপনাদের আনন্দ দেয়াও আমার একটি বড় উদ্দেশ্য। যদি চান শুধু চদাচদির অংশগুলোই লিখি। তাহলে কমেন্টে জানান। কিন্তু আমি টুনিকে ভালবাসতাম তাই ওর কথা লিখতে গেলে মিষ্টি আবেগ গুলো চলে আসে। 
Like Reply
#7
Excellent writing.
Why so serious!!!! :s
Like Reply
#8
(22-07-2019, 12:28 PM)Waiting4doom Wrote: Excellent writing.

Thanks bro,

This is the first time I'm writing something...
Its a pleasure being able to share my experiences.
Like Reply
#9
(22-07-2019, 12:59 PM)Anan Wrote: Thanks bro,

This is the first time I'm writing something...
Its a pleasure being able to share my experiences.

U r welcome. U r doing a fine job.
Why so serious!!!! :s
Like Reply
#10
টুনির একটা কুকুর ছিল, সেই কুকুরের সাথে কিছু কাহিনী ছিল। (মানে বুঝতেই পারছেন) আর ব্যাপারটা অনেকটাই ইরটিক... এই বিষয়টা নিয়ে মনে হয় লেখা ঠিক হবে না... মানে মোডারেটরদের কোন অবজেকশন থাকতে পারে কি?
[+] 1 user Likes Anan's post
Like Reply
#11
(22-07-2019, 04:25 PM)Anan Wrote: টুনির একটা কুকুর ছিল, সেই কুকুরের সাথে কিছু কাহিনী ছিল। (মানে বুঝতেই পারছেন) আর ব্যাপারটা অনেকটাই ইরটিক... এই বিষয়টা নিয়ে মনে হয় লেখা ঠিক হবে না... মানে মোডারেটরদের কোন অবজেকশন থাকতে পারে কি?

U r welcome to send that story to my inbox.  :D
Why so serious!!!! :s
Like Reply
#12
(22-07-2019, 04:25 PM)Anan Wrote: টুনির একটা কুকুর ছিল, সেই কুকুরের সাথে কিছু কাহিনী ছিল। (মানে বুঝতেই পারছেন) আর ব্যাপারটা অনেকটাই ইরটিক... এই বিষয়টা নিয়ে মনে হয় লেখা ঠিক হবে না... মানে মোডারেটরদের কোন অবজেকশন থাকতে পারে কি?

আপনি  চাইলে মোডারেটর কে PM করে দেখাতে পারেন লেখাটা যে পোস্ট করতে পারেবেন কি না সেটাই সব থেকে ভালো হবে ।
Like Reply
#13
আমি লেখক হিসেবে প্রথম লেখাটাই শেষ করতে পারলাম না। আমার বাস্তব জীবনের গল্প ধীরে ধীরে শেষ করি তাই ভালো। কিন্তু আমি আরেকটা গল্প লিখছি বানিয়ে বানিয়ে সেটা হয়তো আপনাদের ভালো লাগতে পারে।

- ধন্যবাদ
Like Reply
#14
(22-07-2019, 04:25 PM)Anan Wrote: টুনির একটা কুকুর ছিল, সেই কুকুরের সাথে কিছু কাহিনী ছিল। (মানে বুঝতেই পারছেন) আর ব্যাপারটা অনেকটাই ইরটিক... এই বিষয়টা নিয়ে মনে হয় লেখা ঠিক হবে না... মানে মোডারেটরদের কোন অবজেকশন থাকতে পারে কি?

dada ei part er opekhay achi to
Like Reply
#15
(19-08-2019, 01:39 PM)ronylol Wrote: dada ei part er opekhay achi to

আমার বাস্তব ঘটনা বলতে গেলে আমি পুরোটাই বলবো । কিন্তু মডরেটর যদি একাউন্ট ব্লক করে দ্যায়?
Like Reply
#16
(20-08-2019, 03:39 PM)Anan Wrote: আমার বাস্তব ঘটনা বলতে গেলে আমি পুরোটাই বলবো । কিন্তু মডরেটর যদি একাউন্ট ব্লক করে দ্যায়?

apni likhun na kono problem hole to apnake mod knock korbei tai na
Like Reply
#17
(22-07-2019, 04:25 PM)Anan Wrote: টুনির একটা কুকুর ছিল, সেই কুকুরের সাথে কিছু কাহিনী ছিল। (মানে বুঝতেই পারছেন) আর ব্যাপারটা অনেকটাই ইরটিক... এই বিষয়টা নিয়ে মনে হয় লেখা ঠিক হবে না... মানে মোডারেটরদের কোন অবজেকশন থাকতে পারে কি?

Namaskar
Like Reply
#18
(22-07-2019, 12:36 AM)Anan Wrote: আমি XOSSIP পরছি আজ বেশ কদিন হল। যদিও আমি প্রথম থেকেই ছিলাম না। আমি প্রথম একটি গল্প পড়েছিলাম "সর্ষের মধ্যে ভুত" লেখক কে তার নাম মনে নেই। জখন গল্পটি পরা সুরু করি আমি বুঝতেই পারিনি যে এটা একটি EROTICA, অসাধারণ গল্পের প্লট, লেখনী - জখন হটাত করে একজন গৃহবধূর সাথে একজন পাগল, শিকলে বাঁধা খুনির সাবমিসিভ যৌন সম্পর্কের কথা উঠে আসে, পড়তে পড়তে হটাত যেই ধাক্কাটি খেয়েছি আমার অসাধারণ লেগেছে। একই লেখকের আরেকটি গল্প "কৌশিকি" সেটাও অসাধারণ, যদিও সুরুতে খুব তাড়াহুড়ো হয়েছে। 
কৌশিকি বর্তমানে XOSSIP.COM এর আরকাউভ থেকে XOSSIPY.COM এ এসেছে। আসাকরি কেউ "সর্ষের মধ্যে ভুত" গল্পটিও উদ্ধার করতে পারবেন। এর বাইরে fer.prog নামের এক আইডি ব্যাবহারকারি যে কিনা একজন অসাধারণ লেখক তার কথাও আমি উল্লেখ করতে চাই, তিনি অসাধারণ লিখেন। 
এখন আমি নিজে কোন লেখক নই। আমার জীবনই আমার গল্প। ঢাকায় জন্ম, ঢাকায় বর হওয়া এবং পরে টুকটাক অনলাইনে কাজ করে আয় করা। আমি পরেছি ইংরেজি মাধ্যমে, আমার বানান পড়ে নিশ্চয়ই বুঝেছেন যে আমার বাংলা লেখা অত ভালো না। ইন্টারনেটের যুগে, খুব অল্প বয়স থেকেই আমার ডমিনেটিং সেক্স লাইফ ও বিভিন্ন মানুষের অতি গোপন বিকৃত মানুশিকতার সাথে আমার যেই যাত্রা তার অংশীদার আমি আপনাদের করতে চাই। 
আমার নিজের জীবনের ঘটনাগুলো নিজের কাছে বেশ এলোমেলো মনে হয়। প্রথম অভিজ্ঞতা অত রোমাঞ্চকর নয় তাও আমার এই সম্পর্কটাতে আমি অনেক কিছু শিখেছি, আপনারা শিখুন। কারণ আমি চাই যেমন যৌন জীবন আপনারা কল্পনা করেন তা বাস্তবেও যেন ঘটাতে পারেন। কল্পনার যৌন জীবনকে বাস্তবে আনার জন্য মেয়েদের মানুশিকতা বোঝা প্রয়োজন। যদিও বলে মেয়েদের বোঝা অসম্ভব। কিন্তু মেয়েদের যৌন চাহিদা বোঝা কিন্তু খুবই সহজ। 
আমার জীবনের এই সময়টুকুকে একটি গল্প আকারে উপস্থাপন করতে চাই। গল্পের নাম ভেবেছি - "যা ইচ্ছা তাই" 
আপনার কাছে সর্ষের মধ্যে ভুত গল্পটা আছে? থাকলে দয়া করে লিঙ্ক দিন।
Like Reply
#19
Xossip amar kacheo ekta neshar Moto chilo... But ami konovabei r log in korte parina, as it is blocked in india...
KOUSHIKI, ARCITA AUNTY eii golpo gulo anektai moner kacher..keu konovabe assist korte paren...kinba...konovabe ogulo mail/link dite paren??
[+] 1 user Likes Mouboni Chatterjee's post
Like Reply
#20
(13-03-2022, 06:59 AM)Mouboni Chatterjee Wrote: Xossip amar kacheo ekta neshar Moto  chilo... But ami konovabei r log in korte parina, as it is blocked in india...
KOUSHIKI, ARCITA AUNTY eii golpo gulo anektai moner kacher..keu konovabe assist korte paren...kinba...konovabe ogulo mail/link dite paren??

Asole xossip bondho hobar pore oi golpo gulo sob hariye geche . Koyekta obosso koyek joner kache chilo .. baki khobor nei.
[+] 1 user Likes dreampriya's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)