Thread Rating:
  • 4 Vote(s) - 3 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
নায়লা মামি ( collected)
#1
বাবার বদলি চাকরী, ঘনঘন স্থান বদল করতে হয়। তাই স্কুলের পড়ালেখার সুবিধার জন্য বছর দুয়েক যাবত আমি ঢাকায় মামার বাসায় থাকছি। আমার প্রবল ইচ্ছা থাকা সত্বেও বাবা-মা আমাকে হোস্টেলে দিতে রাজি ছিল না। তবে মামার বাসায় বেশ আরামেই আছি। মামা-মামীর সন্তান না থাকায় আমাকে রীতিমত আপন ছেলের মতই আদর যত্ন করে।

আমার ৪৫ বছর বয়স্ক মামা মানুষ হিসাবে ভালো আর অমায়িক হলেও সংসারের প্রতি বেজায় উদাসীন, উড়ঞ্চন্ডি টাইপের। আর বেশ হারডকোর মদ্যপ। মদ পেলে মামা পুরো জগতদুনিয়া ভুলে যায়। এ ছাড়া মামার তেমন বদ্গুন নাই। ছোটখাটো একটা ব্যবসা আছে – মোটামুটি স্বাচ্ছন্দেই চলে যায়।
মামার বাসার প্রধান আকর্ষণ – আমার মামী, নায়লা, ৩৪-৩৫ বছরের সুন্দরী আদরের গৃহলক্ষ্মী বধু। সেরকম ফিল্মের নায়িকা বা মডেলদের মতো ডাকসাইটে সুন্দরী না হলেও এই বয়সেও নায়লা মামী যথেষ্ট আবেদনময়ী। আসলে মামী সুন্দরী যত না, তার চাইতে বেশি লাস্যময়ী, যৌনবেদনবতী। নাদুস নুদুস ফিগার, গোলগাল চেহারা, দুধে আলতা ফর্সা গায়ের রঙ আর মাঝারি উচ্চতার এই রূপবতী যুবতীর জীবনে সমস্ত সর্বনাশের কারন ওর দুর্দান্ত খাইখাই গতরখানা।

রাস্তায় চলতে ফিরতে কিছু উগ্র যৌনবেদনাময়ী যুবতী মহিলার দেখা পাওয়া যায় যাদের দিকে চোখ পরলেই মনে হয় এসব মাগীদের জন্মই হয়েছে চুদে দুই পা ফাঁক করার জন্য। আমার নায়লা মামীও ঐ শ্রেনীর রমণী। নায়লার শরীরের সমস্ত রোমকূপ থেকে যেন সেক্স চুইন্যে পরছে।নিজের মামী বলে বাড়িয়ে বলছি না – আসলেই আমার মামীর দিকে নজর পড়া মাত্রই যে কারো মাথায় কেবল অশ্লীল সেক্স চিন্তা ঘুরপাক খেতে আরম্ভ করবে। মামীর গায়ের রঙ যেমন মাখনের মতো ফর্সা, তেমনি আটপৌরে গৃহবধূ হয়ায়ায় সারা শরীরটা যেন মাখন স্নেহপদার্থের আস্তরণে মোড়ানো। তাই বলে ওকে মোটা বলা যাবে না মোটেও – নায়লা মামীর গতরটা যেন মাখনের চরবী মোড়ানো জিভে জল ঝরানো সেক্স ডল একখানা, কামড়ে চুষে এতে ভোগ করার জন্য উপাদেয় একদম গাভী ডবকা মাগী।

নায়লা মামীর অন্যতম সম্পদ – ওর বুকে বসানো বিশাল এক জোড়া লোভনীয় মাংসস্তুপ। বড় আর ভারী পাকা পেঁপের মতো মাই জোড়া সামলাতে গিয়ে মামী প্রায়ই হিমসিম খেয়ে যায়। সাধারণ বাঙ্গালী গৃহবধূদের মতো আমার নায়লা মামী বাসায় থাকলে ব্রেসিয়ার পড়ে না। ওর আবার বেশ ফ্যাশানের বাতিক আছে। ফুল স্লিভ ব্লাউজ মামীর অপছন্দ। ঘরে বাইরে সবসময়ই হাতকাটা বগল দেখান স্লীভ্লেস ব্লাউজ পড়ে থাকে। ওহ! সেক্সি দৃশ্য! চলাফেরার সময় নায়লা মামীর টল্মলে ব্রা-হীনা দুদু জোড়া রীতিমত ঢেউ তুলে আন্দোলিত হতে থাকে! তাছাড়া, কোনও দর্জি বাড়ির ব্লাউজই নায়লার বুকের উত্তাল ম্যানা দুটোকে পুরোপুরি সামলে রাখতে পারে না।
প্রায় সময়ই ব্লাউজের গলা দিয়ে মামীর ফর্সা চুঁচি, আর মাঝখানের সুগভীর খাঁজ দেখা যায়। গরমকালে ঘামে ভেজা ব্লাউজের পাতলা ম্যাটেরিয়াল ভেদ করে মামীর ফর্সা দুধের বাদামী বোঁটা দুটো পর্যন্ত আবছা দেখা যায়। আর এই কারণেই আমার যুবতী মামীর আধ-ন্যাংটো ম্যানা জোড়ার বাউন্স দেখার জন্য প্রায়ই আমার সাথে আড্ডা মারার উছিলায় বন্ধুরা মামার বাসায় চলে আসে। শুধু কি আমার বধুরা? মামার বন্ধুবান্ধব থেকে শুরু করে পাড়া প্রতিবেশী এমনকি আমাদের বয়স্ক আত্মিয়রাও নায়লার ভরাট দুধের ভক্ত। আর মামীও বেশিরভাগ সুন্দরী রমণীদের মতো পুরুষদের সামনে ছেনালি করতে পছন্দ করে।

নায়লা মামী নিজের আব্রুর ব্যাপারে ভালই বেখেয়াল। যখন সংসারের কাজকর্ম করে তখন প্রায় সময় ওর শাড়ির আঁচল বুক থেকে খসে পড়ে যায়। অথবা আঁচলটা বুকে থাকলেও সেটা দরির মতো সঙ্কুচিত হয়ে এক কোণায় অসহায়ের মতো ঝুলে থাকে আর মামীর ব্রেসিয়ার হীনা ছুঁচালো বোঁটা যুক্ত ভরাট মাই জোড়া দিনের আলো হাওয়ায় খেলাধুলা করতে থাকে। দুধ দেখিয়ে বেড়াতে নায়লা মামীর যতটায় আগ্রহ, মাই ঢাকাতে ততটাই অনিচ্ছা। নেহায়েত রক্ষণশীল বাঙ্গালী সমাজে জন্মেছে বলে, নইলে হয়ত মামী বুকে ব্লাউজই রাখত না, নগ্ন দুদু ঝুলিয়ে ঘুরে বেরাত।

আরও সৌভাগ্যের ব্যাপার – এই মধ্য ত্রিশেও অভিকর্ষের প্রভাবে কিংবা সাইজে এতো বৃহৎ আর ওজনে ভারী হলেও নায়লার ভরাট ডবকা গোলগাল দুধ জোড়া তেমন একটা ঝুলে পড়ে নাই। আমার মোটে এর কারন দুটো – একে তো সন্তানহীনা রমণী – বাচ্চাকে মাই দিতে গিয়ে চুঁচি ঝুলিয়ে দেবার দুর্ভাগ্যটা মামীর কপালে জোটে নাই। আর দ্বিতীয়ত, আমার উড়নচণ্ডী, মদ্যপ মামার নেক নজর মামীর ভরাট যুবতী দেহের ওপর ইদানিং তেমন একটা পড়ে বলে মনে হয় না। ইঁচড়েপাকা বন্ধুদের আড্ডা থেকে শুনেছি, যুবতী মেয়েদের খাঁড়া দুধ ধ্বসে পড়ে ওদের 
ভাতারদের হস্তশিল্পের প্রভাবে। মামীএ বুকের ডাঁসা কবুতর জোড়ায় মামার করাল থাবার অত্যাচার খুব একটা পড়ে না বলেই মনে হয়।

আবেদনবতী নায়লা মামীকে চোখের সামনে দেখলেই মাথায় বারবার কুচিন্তা আসে, ওর রগরগে উত্তেজক গতরটায় নজর বোলালেই মনে হয় এই ধরনের ন্যাকাচুদি রমণীদের শরীরের সমস্ত ফুটোগুলো রাতদিন গাদিয়ে ভোঁসরা বানিয়ে রাখা দরকার – অথচ স্বামীর কাছ থেকে ঐ জিনিসটা থেকেই বঞ্চিত আমার নায়লা মামী। বলতে নাই, মামা রেশন করে ওর পদ্মিনী চোদে, মাসে ২/৩ বারের বেশি না। ওদিকে নায়লা মামীর সেক্স খুব বেশি। গভীর রাতে মামা-মামী যখন চোদাচুদি করে, তখন বেডরুম থেকে মামীর গলার শীৎকার শুনে বুঝতে পারি বাড়ির গাভীন্টাকে মোদ্দা ষাঁড় পাল খাওয়াচ্ছে।
শুধু ভরাট মাই জোড়ার প্রশংসা করে নায়লাকে রেহাই দিয়ে দিলে বিরাট অন্যায় করা হবে – বিশেষ করে মামীর চামকী পেট আর ধুমসী পাছা জোড়ার প্রতি সুবিচার হবে না। ওহ! নায়লার জবরদস্ত গুরু নিতম্বের গুণ গাইতে গিয়ে কোনটা ফেলে কোনটা রাখি বুঝতে পারতেছি না। এক কথায় বলতে গেলে, এইরকম মারাত্মক ঢাউস সাইজী পাছা জোড়া নিয়ে নায়লা মামীর পক্ষে রাস্তাঘাটে একা চলাফেরা করাই ওর জন্য বিপদজনক ব্যাপার! আমার ফ্লারটী ছেনাল নায়লা যখন নাভীর কয়েক ইঞ্চি নীচে শাড়ি পড়ে হালকা চর্বীর মক্মলে মোড়ানো ফর্সা তল্পেতেত ও সুগভীর কুয়ার মতো নাভি প্রদরশন করে আর সামুদ্রিক ঢেউ খেলানো জাম্পী গাঁড় দুলিয়ে রাস্তা দিয়ে হেঁটে যায়, তখন দুর্বল চিত্তের যে কেউ আচমকা হার্ট এ্যাটাক করতে পারে!

নায়লা মামী ভীষণ শপিং-প্রেমী। মামা কাজে থাকলে মাঝে মাঝেই নায়লা মামী একা শপিং-এ বেড়িয়ে পড়ে। আজকাল অহরহ সমাজের আনাচেকানাচে মেয়ে মাগীরা ধর্ষিত হচ্ছে অথচ এইরকম দুগ্ধবতী পোঁদেলা রগরগে সেক্স বোমা ঢ্যামনা মাগীটাকে রাস্তায় বা মলে একা পেয়েও এতদিনেও যে বারোভাতারে মিলে ওকে গণ;., করে ভোঁসরা বানিয়ে দিলো না সেটাই বিস্ময়ের ব্যাপার!সর্বদা পাড়া-প্রতিবেশি, আত্মীয়স্বজন, কাজের লোক, বাইরের লোক সকলের লোলুপ কামনা মদির দৃষ্টি যেন নায়লার নরম তুলতুলে রসালো দেহটাকে লেহন চোষণ করে চিবিয়ে খাচ্ছে। মামার বাড়িতে যেই আসুক না কেন, আমার ছেনাল-সম্রাজ্ঞী নায়লার দিকে অশ্লীল কুদৃষ্টি দেবেই।

এই তো গতকাল দুপুরে মামী ঘরের কাজের তদারকি করছিল। গরমের কারণে মামীর পরনের ব্লাউজটার তিন-চতুর্থাংশ ঘেমে ভিজে গিয়েছিল। বাসার কাজের ছেলেটা খাটের নীচে ঝাট দিচ্ছিল, আর মামী উবু হয়ে বসে তাকে দেখাচ্ছিল কোথায় কোথায় কিভাবে পরিস্কার করতে হবে। বেচারা কাজের কাজ করবে কি? চোখ বড় বড় করে নায়লা মালকিনের বিশাল বিশাল ব্লাউজ উপচে পড়া গোবদা গোবদা ফর্সা চুঁচি আর দুধের সুগভীর খাঁজ দেখে আর কূল পাচ্ছিল না ছেলেটা!তারপর ঠিক সেই সময় মামার কাছে কিছু ব্যবসায়িক কাগজপত্র দেখাতে নিয়ে এসেছিল পাশের ফ্লাটের রবি কাকা। উনি তো নায়লা মামীকে এই অবস্থায় দেখেই থ! বাড়ির চাকর ছোকরাটাকে ঢল্মলে মাই দেখাচ্ছিল মামী, প্রতিবেশীও যোগ দিলো নায়লার চুচিভক্তের ডলে। রবি কাকা যতক্ষন ছিল, ততক্ষন ড্যাবড্যাব চোখে পুরো সময়টা মামীর দুই দুধের সাইজ আর ওজন মেপেছে।




Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
সপ্তাহ দুয়েক আগের এক রাতের কথা। মামার ৩/৪ জন বন্ধু এসেছিল আড্ডা দিতে, জমিয়ে মদের আসর বসেছিল। রাতে আমার লক্ষ্মী অথিতিবৎসল মামী খাবারের টেবিলে ঝুঁকে সবাইকে খাবার সার্ভ করছিল। সবই ঠিক ছিল, তবে শিফনের শাড়ির পিচ্ছিল আঁচলটা একেবারে বুক থেকে খসে পরেই গেল। মামী একটু বিব্রত হয়ে সাথে সাথে আবার আঁচলটা ঠিক করে নিল। তবে তার আগেই সকলে যা দেখার ছিল দেখে নিয়েছে। ঘরে পড়ার পাতলা কটনের স্লীভ্লেস ব্লাউজটার বেশ কষ্ট হচ্ছিল নায়লা মামী বড় বড় ভারী দুধটাকে সামলে রাখতে। আর জানা কথা, বাড়িতে মামী বুকে ব্রেসিয়ার রাখে না। স্পষ্ট ভাষায় বলতে গেলে, মামার ইয়ারদোস্তরা তাদের বন্ধুর লাস্যময়ী বউয়ের ডাঁসা দুদু জোড়ার প্রায় ন্যাংটো শোভা উপভোগ করছিল।নায়লা মামীর গাছ পাকা পেঁপে সাইজের জোড়া দুধ, আর মাইয়ের সুগভীর খাঁজ আচ্ছামত চুটিয়ে চক্ষু;., করেছে তাঁরা সেদিন। খাবার টেবিলে বসে মুখে ভাত গোঁজার ফাঁকে লক্ষ্য করছিল ৩/৪ জোড়া প্রাপ্তবয়স্ক চোখ আমার মামীর সুডৌল চুঁচি জোড়া রীতিমত লেহন করে যাচ্ছে, কারো কারো নজর মামীর শাড়ির ফাঁকদিয়ে বেড়িয়ে থাকা ফর্সা চরবীমোড়া নধর পেটের সুগভীর নাভীর ছেঁদাটা ড্রিলিং করতে ব্যস্ত। মনে হচ্ছিল মামার বন্ধুরা পারলে চোখ দিয়েই নায়লার দুদু দুটো কামড়ে চুষে খেয়ে ফেলে! অসভ্য লোকগুলোর ভাবভঙ্গি দেখে আমার মনে হচ্ছিল সেরাতে হয়ত মামা উপস্থিত না থাকলে তার আধ-মাতাল বন্ধুরা মিলে নায়লা মামীকে খাবার টেবিলেই ল্যাংটো করে গ্যাং-চোদন দিয়ে ভোঁসরা বানিয়ে ফেলত!

আর আমার লম্পট মামাও যে তার বিভিন্ন উদ্দেশ্যে সাধাসিধে সরলামতি মামীকে ব্যবহার করে সেটাও আমার কাছে সেদিন পরিস্কার হয়ে গিয়েছিল। ঐ বন্ধুদের মধ্যে একজন ছিল মামার ব্যবসায়িক পার্টনার। আগে বুঝতাম না, সেদিন থেকে ভালোই বোঝা আরম্ভ করলাম মামা ইচ্ছা করেই তার সাগ্রেদ্দের সামনে আমার মামীটাকে ঢলাঢলি করতে প্রশ্রয় দিচ্ছে, ছেনালীপনায় উৎসাহিত করছে।

আর ঐদিন মামীও এমনভাবে খাবার সার্ভ করার ছলে পরপুরুষগুলোর গা ঘেঁসে ঠাট্টামস্করা করছিল যেন ওরা মামার বন্ধু না, বরং মামীরই বয়ফ্রেন্ড। মামার অবাধ প্রশ্রয়ে পরপুরুসদের সঙ্গে আমার ছিনাল মামীর খোলাখুলি ফষ্টিনষ্টি ন্যাকাচোদামো দেখে এক পর্যায়ে আমার তো মনেই হচ্ছিল হাফ-মাতাল বাইরের লোকগুলো যদি এখন নায়লা মামীকে বিছানায় নিয়ে গিয়ে মস্তি করতে চায় আমার মদ্যপ মামা বিনা দ্বিধায় তার বৌকে তাদের হাতে তুলে দেবে!
যাকগে, ভূমিকা অনেক হলো। এবার আসল কাহিনীতে আসি।
আগেই উল্লেখ করেছি আমার মামার উড়নচণ্ডী স্বভাবের কথা। আদর্শ দম্পতি না হলেও মামা-মামীর সংসারে দাম্পত্য সুখ-শান্তির অভাব ছিল না। তবে সেই শান্তিতে ব্যাঘাত ঘটল মামার বোকামির কারণে।

কয়েক মাস আগে শেয়ার মারকেটের পারদ চড়েছিল পাগলের মতো। সবাই পঙ্গপালের মতো মারকেটে তাকা ঢালছিল। ভাগ্যবান অনেকেই ছপ্পড় ফাঁড়কে লাভ করেছিল। আমার মামাও লোভে পড়ে এর ওর কাছ থেকে প্রচুর অর্থ ধারদেনা করে স্টক মারকেটে ঢালল। অথচ মামা বিনিয়োগের কিছুই বোঝে না। যাকে তাকে দেখে উল্টোপাল্টা শেয়ার কিনল। প্রথম দিকে লাভের মুখ দেখলেও শেষ রক্ষা হল না। ফলাফল অবধারিত – মাস দেড়েকের মধ্যেই মারকেট ক্র্যাশ। রাতারাতি মামার লগ্নীর দুই-তৃতীয়াংশ উধাও!

মামা তখন দিশেহারা। যে অরহ শেয়ারে ঢেলেছিল তার অর্ধেকের বেশি আত্মিয়স্বজন আর বন্ধুবান্ধবদের কাছ থেকে ধার করা। নিজের অর্থ গচ্চা ত্ত গেছেই, অন্যের ধার শোধ করার চিনাত্য মামা মামী চোখেমুখে অন্ধকার দেখছে। ধার শোধ করার জন্য গ্রামের কিছু জমি বিক্রি করে দিলো, তার পরেও প্রচুর দেনা রয়ে গেল।
এই অবস্থায় পরিত্রাতার ভূমিকায় আবির্ভুত হলো মামার পুরানো বন্ধু রমেশ। তাকে আমি রমেশ কাকা বলে ডাকি।

রমেশ কাকা বেশ সফল ব্যবসায়ী। মামার সমবয়সী হলেও সে কয়েকটা ইন্ডাস্ট্রীর মালিক বনে গেছে। রমেশ কাকা নিজেও শেয়ারের জন্য মামাকে কিছু অর্থ ধার দিয়েছিল।
নিজের ভাগের পাওনাটা মাফ তো করে দিলই, সেই সাথে মামার অন্যান্য দেনার উল্লেখযোগ্য অংশও রমেশ কাকা মিটিয়ে দিলো। অবশ্য রমেশ কাকার ব্যাঙ্ক ব্যালেন্স শত শত কোটি টাকার – বিশ-পঁচিশ লক্ষ্য টাকা ছড়ানো তার পক্ষে কোন ব্যাপারই না। রমেশ কাকার এই অভূতপূর্ব দাক্ষিণ্যে মামা মামী ভীষণ ভাবে কৃতজ্ঞ হয়ে পড়ল তার প্রতি।
মামার ধার আরও কিছু বাকি ছিল। সেটাও খুব সহজে পরিশোধ করার বুদ্ধি বাতলে দিলো রমেশ কাকা। মামার এ্যাপার্টমেন্টটা ভাড়ায় দিয়ে দিতে পরামর্শ দিলো লোকটা। রমেশ কাকার বিরাট দ্বিতল বাড়ি আছে – নীচের তলাটা সবসময় খালিই পড়ে থাকে। ফ্ল্যাট ছেড়ে দিয়ে আমাদেরকে তাদের বাড়িতে শিফট করতে উপদেশ দিলো। বুদ্ধিটা মামার বেশ মনে ধরল ফ্লাটের মাসিক ভাড়া আর ব্যবসার আয় থেকে কয়েক মাসের মধ্যেই সমস্ত ধারদেনা মিটিয়ে ফেলতে পারবে। নিজেদের ফ্ল্যাট ছেড়ে অন্যের বাড়িতে উঠতে মামীর খুব একটা ইচ্ছা ছিল না, তবে মামার পীড়াপিড়ী এবং কয়েক মাসের মধ্যে দেনা চুকে গেলে আবার ফেরত আস্তে পারবে এই আশ্বস্তি পাওয়ায় মামী নিমরাজি হল।

তবে, অর্থকড়ির বাইরেও অন্য আরেকটি বিষয়ে রমেশ কাকা আর মামার মধ্যে যে গোপন বোঝাপড়া হয়েছিল তা কিছুদিন পরেই আমি সম্যক টের পেলাম।
পরের মাসেই রমেশ কাকার বাড়িতে উঠে গেলাম আমরা।
রমেশ কাকা বিপত্নীক – বছর খানেক হলো তার স্ত্রী মৃত্যুবরণ করেছে। দ্বিতল বিশাল বাড়িতে রমেশ কাকা, তার পুত্র রঞ্জু আর ৩/৪ জন খান্সামা থাকে। রমেশ কাকা আর রঞ্জুদা থাকে দ্বিতীয় তলায়। আমাদের জন্য এক্তলার পুরটাই ছেড়ে দেওয়া হল – এই ফ্লোরটা অবশ্য এমনিতেই খালি থাকত।
মামার বন্ধুএ বাড়িতে উঠে থিতু হতে হতে ব্যস্ততার মধ্যে দিয়ে ঝড়ের বেগে ৩/৪ দিন চলে গেল।একতলায় বাড়ির ডাইনিং, কিচেন অবস্থিত। নিজের সংসার গুছিয়ে নেওয়া শেষ হলে নায়লা মামী স্বতঃপ্রণোদিত হয়ে রমেশ কাকার হেঁশেলের দায়িত্ব নিয়ে নিল। রমেশ কাকার আপত্তিতে কান না দিয়ে মামীম কিচেনের সমস্ত দায়িত্ব ঘাড়ে তুলে নিল – তাছাড়া এতো বড় বাড়িতে শুইয়ে বসে বোরড না হয়ে কিছু একটা নিয়ে মামীও ব্যস্ত থাকা দরকার ছিল।
নন্দুদা নামে একজন পাচক আগে থেকেই ছল। পঞ্চাশ ঊর্ধ্ব লোকটার আসল নাম নন্দুলাল – তবে সকলে তাকে নন্দু নামেই ডাকে। রান্না খারাপ করত না লোকটা। তবে আমার পাকা রাঁধুনি মামীর রমণীয় ছোঁয়ায় এ বাড়ির রান্নাবান্নায় রাতারাতি বিরাট উন্নতি হল।


প্রথম দিন ডিনারে মামীর নিজ হাতের রান্না হরেক আইটেমের রান্না খেয়ে তৃপ্তির ঢেকুর তুলে রমেশ কাকা মামাকে উদ্দেশ্য করে বলল, ”বাহ! তোফা রান্না! ভালই হল দোস্ত তোদেরকে এখানে এনে। এবার রোজ বৌদির হাতের মজার খাবার খেতে পারব”। বলে হাঁসতে লাগলো কাকা, তারপর যোগ করল, “নায়লা বৌদি আসার পর থেকেই আমাদের এই পুরুষপ্রধান, নীরস, বোরিং বাড়িটিতে হথাত একটা চমৎকার মেয়েলী ছোঁয়া এসে গেছে! নাহ! আমি সিদ্ধান্ত নিয়ে ফেলেছি নায়লা বৌদি। আজ থেকে তুমি এই বাড়ির গৃহকত্রি হলে। এ বাড়ি আজ থেকে তোমার আঁচলের তোলে তুলে দিলাম! নন্দুকে বলেদিচ্ছি, সব চাবীটাবী বুঝিয়ে দিয়ে যাবে। নায়লা বৌদি, তুমিই পারবে বাড়ির এই গুমোট আবহাওয়া সরিয়ে প্রাণে রসের চাঞ্চল্য ফিরিয়ে আনতে!”

মামী তো আশ্রয়দাতার ভূয়সী প্রশংসা শুনে লজ্জায় লাল। মৃদু কণ্ঠে অফারটা প্রত্যাখ্যান করার ব্যর্থ চেষ্টা করল ও, রমেশ কাকা ওর কোনও আপত্তিই কানে তুলল না।
মামাও ফুসলাতে লাগল, “আরে নায়লা, সংকোচের কিছু নাই। রমেশ আমার সেই ল্যাংটোকালের বন্ধু। ওর সাথে কোনও আনুষ্ঠানিকতা নাই। রমেশ যখন চাইছে তোমাকে বাড়ির গৃহিণী বানাতে, তুমি নিশ্চিন্তে রাজি হয়ে যাও!”
রমেশ কাকা (এবং মামাও) অবশ্য নায়লা মামীকে শুধু বাড়ির গৃহিণী না, আরো অনেক কিছু বানানোর দুরভিসন্ধী করে রেখেছে। তবে আমার সাধাসিধে মামী এতো কিছু জানে না, অল্পতেই ওর স্বামী আর স্বামীর বন্ধুর পীড়াপীড়িতে রাজি হয়ে গেল।


[+] 1 user Likes nandoghosh's post
Like Reply
#3
পরদিন থেকে বাড়ির মালকিন বনে গেল মামী। রমেশ কাকা আর তার পুত্রের যত্নআত্তিতে কিছু বাদ রাখল না মামী। সকলেই খুব পছন্দ করল মামী সংসারের হাল ধরায়। দিনে দিনে রমেশ কাকা ও তার পুত্র রঞ্জুদার সাথে মামীর ঘনিষ্ঠতা বাড়তে লাগলো। এছাড়া সংসারের বিভিন্ন কাজে কাকার সাথে আলাপ পরামর্শ তো আছেই।
কয়েক দিন পর থেকেই একটা অদ্ভুত ব্যাপার খেয়াল করতে আরম্ভ করলাম।


ডাইনিং রুমটা একতলায়। রাতে খাবার বাড়ির সবাই একত্রে খেতাম। ডিনার শেষ হলে যে যার মতো অবসর কাটাতো। আমি আর রঞ্জুদা মিলে টিভি দেখতাম, আমাম বারান্দায় সিগারেট আর মদের বোতল নিয়ে বসত। আর রমেশ কাকা … নায়লা মামীর সাথে আড্ডা মারবে বলে সে আমার মামীকে নিয়ে দুই তলায় উঠে যেত। প্রায় রাতেই মামীকে ওপরে নিয়ে যেত কাকা। প্রতিবার ঘন্তাখানেক বা আরও বেশি সময় নায়লা মামী ওপরে গল্পগুজবের ছল করে কাটাত।
প্রথম প্রথম ভেবেছিলাম আসলেই মামী আর কাকা ঘর-সংসারের ব্যাপারে আলোচনা করতে ওপরতলায় যায়। তবে খেয়াল করতে লাগলাম, “আড্ডা” শেষে ফিরে আসবার সময় মামীকে ভীষণ ক্লান্ত দেখায়, যেন এইমাত্র অনেক পরিশ্রম করে এসেছে। আর আমার অবসন্ন মামীকে সিড়ি বেয়ে নামতে দেখে রঞ্জুদার মুখেও মিটিমিটি হাসি। আরও তাজ্জব ব্যাপার, উইকেন্ডের রাতগুলোতে মামী ঘন্তাখানেকের মধ্যে নেমে এলেও খেয়াল করতে ব্লাগ্লাম উইকেন্ডের রাতগুলোতে ও আর ফিরতোই না। সারারাত অপরতলায় কাটিয়ে দিতো মামী। রাতভর কি নিয়ে এতো আড্ডাবাজী করে চিন্তায় ধরত না। তবে এ নিয়ে যেহেতু মামার কোনও মাথাব্যাথা নাই, তাই আমিও তেমন পাত্তা দিতে চাইছিলাম না।
তবে এক পর্যায়ে কৌতুহল চেপে রাখা মুশকিল হয়ে গেল।
কয়েক সপ্তাহ পরের এক উইকেন্ডের রাত। নৈশভোজ অনেক আগেই সারা। রমেশ কাকা আর মামা বারান্দায় বসে সিগারেট আর স্কচের পেগ খতম করছিল। রঞ্জুদা টায়ারড থাকায় ডিনারের পরপরই ওপরে উঠে গেছে। মামী আর আমি লিভিংরুমের সোফায় বসে টিভিতে একটা পুরানো হিন্দি সিনেমা দেখছিলাম। রাত ১১ টা নাগাদ রমেশ কাকা এসে মামীকে ডাকল, “নায়লা, তোমার হাসব্যান্ড তো ঝিমাতে আরম্ভ করেছে। এতো সকাল সকাল তো আমার ঘুমানোর অভ্যাস নাই। আসো না গল্প করি গিয়ে!”মামী এক বাক্যে রাজী হয়ে উঠে দারালো, “চলো রমেশদা, ওপরে চলো। এসির বাতাস খেতে খেতে আড্ডা মারি গিয়ে!”
“বেশি রাত জাগিস না, ফ্লিমটা শেষ হলেই ঘুমাতে যাস কেমন?” যাবার আগে মামী আমাকে উপদেশ দিয়ে গেল। আমার নায়লা মামীকে নিয়ে রমেশ কাকা সিড়ি বেয়ে উঠে গেল।


আমি খেয়াল করলাম, রমেশ কাকা মুখ ফসকে আমার মামীকে সরাসরি নাম ধরে ডাকল। অথচ এতদিন সবসময় “বৌদি” বা “নায়লা বৌদি” বলে সম্মান্সূচক সম্মোধন করে এসেছে লোকটা। অবশ্য লোকটা যে আরও বিভিন্ন অপমানকর নামেও মামীকে সম্মোধন করে তা খানিক পরেই আবিস্কার করতে যাচ্ছিলাম আমি।
মামীকে নিয়ে লোকটা ওপরে উঠে যাবার পরপরই কাকার বেডরুমের দরজাটা সশব্দে বন্ধ হবার আওয়াজ পেলাম আমি। রমেশ কাকা তার বেডরুমে আমার মামীকে কি করতে নিয়ে গিয়েছে সে ব্যাপারে থোড়াই সন্দেহ বাকি রইল।বেশ কিছুক্ষণ উসখুস করে কাটিয়ে দিলা। টিভিতে মন বসছিল না একদমই। এক ফাঁকে দৌড়ে মামার বেডরুমে গিয়ে উঁকি মেরে এলাম। রমেশ কাকা মিথ্যা বলেছিল। মামা জেগেই আছে, অন্ধকার বারান্দায় নিঃশব্দে বসে নিকোটিনের ধোঁয়া উদগীরণ করে যাচ্ছে। সামনের গোল টেবিলে একটা ক্রিস্টাল গ্লাসে অমৃত গরল। বাইরের স্ত্রীট ল্যাম্পের হলুদাভ সোডিয়াম আলোর এক ফালি তির্যক রশ্মি গ্লাসে পড়ে এ্যাম্বার পাথরের মতো চকমক করছে হুইস্কির স্বর্ণালী তরলটুকু। মামা নিজেকে নিয়ে মগ্ন থাকায় আমার উপস্থিতি টের পেলো না।

আমি নিঃশব্দে সিড়ির কাছে ফিরে গেলাম। কিছুক্ষণ দাড়িয়ে অপেক্ষা করলাম, কোনও সাড়াশব্দ নেই। পা টিপে টিপে উঠতে আরম্ভ করলাম। প্রতিদিন অন্তত কয়েক দজনবার এই সিড়ি ভাঙ্গি। অথচ এখন অজানা উত্তেজনায় বুক টিপটিপ করছে। ওপরে উঠে দেখি সব রুম এবং করিডোর অন্ধকার, শুধু রমেশ কাকার বেডরুমের দরজার তলার ফাঁক দিয়ে এক চিলতে আলোর ফালি দেখা যাচ্ছে। অর্থাৎ, ভেতরে মামীকে নিয়ে রমেশ কাকা জেগে আছে। রমেশ কাকার বেডরুমের দরজার সামনে এসে দাঁড়ালাম। ভেতর থেকে অস্পষ্ট কণ্ঠস্বর কানে এলো – মনে হল গর্জে কাওকে বকাবকি করছে লোকটা। তবে কি বলছে কিছুই ধরতে পারলাম না।

আমি দরজায় কান পাতলাম। ভেতরে ২ টন স্প্লিট এসি চলার মৃদু যান্ত্রিক গুঞ্জন অনুভব করলাম দরজায় কান পেটে। কিছুক্ষণ সব নিসচুপ। তারপর আবার রমেশ কাকার কণ্ঠ। বেশ উত্তেজিতও গলায় কি যেন বলছে কাকা! আরো ভালো শোনার জন্য নিশ্বাস চেপে কান আরো জোরে চেপে ধরলাম সেগুন কাঠের দরজার গায়ে। এবার একটু পরিস্কার হল – পুরো বাক্য ধরতে পারছি না, তবে কিছু কিছু শব্দ বুঝতে পারলাম। এবং শব্দগুলো ধরতে পেরে বুকে হারটবীট মিস করলাম।
বকাবকি নয়, ভেতরে রমেশ কাকা জোরালো গলায় গর্জন করে খিস্তি খেউড় করছে। পুরো সেন্টেন্স বুঝতে পারছি না, তবে “মাগী”, “নে গিলে খা!”, রেন্ডি!” চুদমারানী”, খাঙ্কিচুদি”, ভোসড়ামাগী” এসমস্ত নোংরা শব্দগুলো স্পষ্ট ধরতে পারলাম আমি।
রমেশ কাকা কত অমায়িক ব্যক্তি। আমার মামা-মামীকে কত সম্মান আর স্নেহ করে। তার মুখে এমন বোল হতেই পারে না। তার ওপর মামীর সঙ্গে আছে লোকটা। একজন বনেদী ঘরের ভদ্রমহিলার সামনে এসব অশ্লীল শব্দ উচ্চারণ করতে পারে নাকি কেউ? নিশ্চিত হলাম আমার নোংরা মস্তিস্ক উলটাপালটা মীনিং বসিয়ে দিচ্ছে অবোধ্য শব্দগুলোতে।

আরও ভালো করে শোনার জন্য দরজা আর দরজার ফ্রেমের সংযোগস্থলে কান পাতলাম আমি। ফাঁক দিয়ে এসির হিমশীতল হাওয়ার ছোঁয়া অনুভব করলাম আমি – হ্যাঁ, বায়ু প্রবাহ আছে এখানটাতে, এখানে ভেতরের কথোপকথন সরাসরি শুনতে প্যাঁড়া যাবে।
দরজা আর ফ্রেমের ফাঁকে কান পেটে কিছুক্ষণ শোনার পর একটা অস্ফুট, মৃদু কণ্ঠ ধরতে পারলাম আমি, যেটা একটু আগেও শুনতে পায়নি। ভেতরে কোনও মহিলার মৃদু গোঙানির আওয়াজ। রমণী কন্ঠটির মালকিন কে তা নিয়ে আমার মনে বিন্দুমাত্র সন্দেহ নাই।
এর আগেও কয়েকবার আমাদের ফ্ল্যাটে গভীর রাতে মামা-মামীর সঙ্গমকালে নায়লা মামীর গলায় এই আওয়াজ শুনেছি। মামা নিঃশব্দে মামীর ওপরে উঠে মাগীকে ঠাপাতো, মামীই বরং বিভিন্ন শীৎকার করে “রেড এ্যালার্ট! বেডরুমে দম্পতির চোদন কর্ম চলিতেছে – প্রবেশ নিষেধ” জানান দিতো।
স্বামীর বন্ধুর বেডরুমে ঢুকেও খানকী নায়লার গলায় সেই একই শীৎকার আর গোঙ্গানি!


তারপরেই আচমকা রমেশ কাকার বজ্রকন্ঠের গর্জনে আমি শিউরে উঠলাম। না, এক ফোটাও ভুল শুনি নি। বরং, আগে যা শুনেছিলাম তার চাইতেও অশ্লীল, নোংরা, অবমাননাকর এবং ন্যাস্টি ভাষায় লোকটা আমার মামীকে খিস্তি করছে।
“এই নে চুদমারাণী খানকী! রমেশের ডান্ডার বাড়ি খা!” রমেশ কাকা ভেতরে চেঁচাল। আমি রুদ্ধশ্বাসে শুনতে লাগলাম, ভেতর থেকে মাংসের সাথে মাংস চাপড়ানোর থপাত থপাত শব্দ আসছে।
রমেশ কাকার বেডরুমে আগেও অনেকবার ধুকেছি। কাকার বিছানায় স্প্রিং লাগানো নরম ম্যাট্রেস ফিট করা। আমার মানসচক্ষে ভেসে উথলঃ রমেশ কাকা তার দামী বিছানায় আমার সুন্দরী নায়লা মামীকে চিৎ করে ফেলে ওর গুদে বাঁড়া ঢুকিয়ে মাগী ঠাপাচ্ছে!উফ! ভাবতেই আমার বুকে ঢিপঢিপানী বেড়ে গেল। মামীকে কখনো ল্যাংতো দেখার সৌভাগ্য হয় নাই। অথচ ওকে নিয়ে বহুদিন কল্পনায় সেক্স ফ্যান্টাসীর ব্লুফ্লিম পরিচালনা করেছি। তাই রমেশ কাকুর রোমশ, ঘর্মাক্ত শরীরের তলে পিষ্ট হতে থাকা আমার মামীর নাদুসনুদুস ন্যাংটো শরীরটা কল্পনা করতে তেমন বেগ পেতে হল না।
রমেশ কাকার আরও কদর্য ভাষায় গর্জন শুনে আমার যৌন কল্পনায় আগুন লাগলো।


“চুদ মারাণী স্লেচ্ছ রেন্ডি! তোর মুসলিম ভুদাটা আমার ব্রাহ্মণ ল্যাওড়া দিয়া গাদায়া গাদায়া ভোসড়া বানায়া দিতেছি!”




Like Reply
#4
সুবাচনিক কাকার মুখে এমন অশ্লীল সাম্প্রদায়িক বাক্য শুনে আমি স্তম্ভিত হয়ে গেলাম, তবে পড়ে মুহূর্তেই ভীষণ ভাবে কামত্তেজিত হলাম রমেশ কাকার কথা শুনে। আমার বনেদী বংশের মেয়ে সতীসাধ্বী, সম্মানিতা নায়লা মামীকে লোকটা রীতিমত অবমাননা করে সম্ভোগ করছে।
আর ঠিক সেইসময় পেছন থেকে কেউ আমার কাঁধে হাত রাখল! ওহ শীট! আমার হৃৎপিণ্ড লাফ দিয়ে উঠে গলা দিয়ে বেড়িয়ে যাবার জোগাড়! আঁতকে চরকীর মতো পাক খেয়ে ঘুরে দাঁড়ালাম আমি।
দেখি অন্ধকারে কখন আমার পেছনে এসে দারিয়েছে রঞ্জুদা। বত্রিশ পাটি দাঁত বের করে ক্যালান হাসি তার মুখে।


“আজ রাতে তোর মামার কোনো বেইল নাই রে!”, কদর্য ইঙ্গিতে ফিসফিস করে বলল রঞ্জুদা, “তোর প্রিয় মামী এখন আমার বাপের বিছানা গরম করতে বিজী! এতো সহজে ছমাকছাল্লু-টারে ছারবে না আমার বাপ – সবে তো মাত্র ফার্স্ট ড়াউন্ড টুর্নামেন্ট শুরু করল! তোর মামীর গোলপোস্টে আরও কয়েক ডজন গোল ভইরা দিবো আমার বাপে!”
আমি কোনও উত্তর দিলাম না। ভাগ্যিস মাম্র হাতে ধরা পরি নাই! শক কাটিয়ে উঠতে লাগলাম।
“নাকি তোর মামায় পাঠায় নাই তোড়ে?” ক্রুর হাসি ফুটে উঠল রঞ্জুদার মুখে, টিটকারী মেরে বলল, “তুই মনে হয় নিজে থেকেই তোর গরম রসগোল্লা মামীর উপর গোয়েন্দাগিরি করতে আসছিস?”
আমি থতমত খেয়ে গেলাম। কোনো উত্তর জোগালোনা কণ্ঠে।
“ঐ!” রঞ্জুদা এবার অফার করে, “দেখতে চাস, ভিতরে কি চলতাছে? আমার বাপে তোর মামীকে কেম্নে কোপাইতেছে দেখতে চাস?”
আবার জিগায়! এবার আমার কন্ঠে স্বর ফুতল, “হ্যাঁ১ কিন্তু কি ভাবে?”
“আয় আমার লগে, “বলে রঞ্জুদা করিডোর বেয়ে হাঁটা দেয়। আমি নিঃশব্দে ওকে ফলো করি।
করিডোর ঘুরে রমেশ কাকার বেডরুমের পেছনের বারান্দায় যায় আমরা। এবার বুঝতে পেরেছি। বড়লোকের বাড়ি, স্থানের অভাব নেই। এদের জীবন ধারণের জন্য বিভিন্ন রুম-টুমের দরকার হয়। রমেশ কাকার বেডরুমের লাগোয়া একটা ছোট রুম আছে – ওটা ড্রেসিং রুম হিসাবে ব্যবহার করতেন কাকিমা। রুমটার আরেকটা দরজা খুলেছে এই বারান্দায়।

রঞ্জুদা নিঃশব্দে ড্রেসিং রুমের দরজাটা খুলে আমাকে ভেতরে ঢুকতে ইশারা করল। আমি অন্ধকার রুমে ঢুকতে সে দরজাটা ভেজিয়ে রাখলো। ড্রেসিং রুমটার পুরো দেয়াল জুড়ে আল্মারী আর র্যাদক সাজানো – রমেশ কাকার অজস্র শার্ট, প্যান্ট, স্যুট ইত্যাদি ঝুলছে। এককালে এখানে হয়ত কাইমার শাড়ি-ব্লাউজ থাকত।
দেরসিং রুমের ওপর দরজাটা – যেটা বেডরুমে প্রবেশ করেছে – তার তোলা দিয়ে আলোর ফালি দেখা যাচ্ছে। রঞ্জুদা আমাকে নিয়ে দরজাতার কাছে গেল। মুখে আঙুল দিয়ে আমাকে তূ শব্দটি করতে নিষেধ করল করলো। আমি মাথা নেড়ে ওকে আশ্বস্ত করলাম। তারপর নিঃশব্দে নব ঘুরিয়ে দরজাটা ইঞ্চি দুয়েক ফাঁক করল রঞ্জুদা। তার মুখে বক্র হাসি।


বুকে হৃতপিন্ড রীতিমত হাতুড়ি পেটাচ্ছে ধুপ! ধুপ! কর। আমি চোখ রাখলাম দরজার ফাঁকে …।
করিডোরে দাড়িয়ে যেমনটা কল্পনা করেছিলাম, হুবহু মিলে গেছে। ঠিক আমার কল্পনার মতো পজিসনে নায়লা মামীকে সঙ্গম করচক্সহে রমেশ কাকা।

বেডরুমটা আয়তনে বেশ বড়। দামী মারবেলের ফ্লোর। ঘরের মাঝখানে বিশাল বিদেশী স্তাইলের বিছানা। বিছান্র নীচে দামী ইরানী কার্পেট বিছানো। বিকেলে যখন এই রুমে এসে৪ছিলাম তখন বিছানায় টানটান করে সাদা বেডশীট বিছান ছিল। বেডশীটটা এখনো আছে – তবে ভীষণ এবড়োথেবড়ো, মনে হচ্ছে যেন কেউ ওর ওপর দিয়ে ট্যাঙ্ক-কামান সহজোগে যুদ্ধ করে গেছে।
জুদ্ধতা এখনো থামেনি অবশ্য। বিশাল বিছানার মাঝ বরাবর ঠিক আমার কল্পনার ত্মত ভঙ্গিতে চিৎ হয়ে পড়ে আছে আমার আদরের নায়লা মামী। মামী একদম ধুম ল্যাংটো – ওর পরণে একটা সুতাও নেই। ওর শাড়ি, ব্লাউজ সব ছড়িয়ে ছিটিয়ে আছে ফ্লোরে, কার্পেটের ওপর। জীবনে প্রথমবার আপন মামীর ল্যাংটো দেহের শোভা অবলোকন করলাম। এর আগে বহুবার ওকে কল্পনায় ন্যাংটো করেছি – কিন্তু বাস্তবে ওর
লাস্যময়ী গতরটা আরো ভয়ানক সেক্সী, আরও বেশি কামোদ্রেককর!
তবে লাইভ এ্যাকশন চলতে থাকায় মামীর নগ্ন দেহের প্রতি নিরবিচ্ছিন্ন মনোযোগ দেয়া সম্ভব হল না। নায়লার দুধ-ফরসা মাখন নরম দেহটার ওপর চড়ে আছে রমেশ কাকার ভারী রোমশ দেহটা। নায়লা মামী চিৎপটাং, আর ওর সমস্ত শরীর দখল করে মামীর ওপর উপুড় হয়ে আছে লোকটা।
মামী আর কাকা আমাদের বিপরীত দিকে মাথা রেখে শুয়েছে – অর্থাৎ, ঐ যুগলের পায়ের দিকে আমাদের ড্রেসিং রুমের লুকানোর স্থান। সৌভাগ্য বশতঃ লাইভ সেক্স মুভিটার বেস্ত ভিউ পেয়েছি আমরা। আমার মামী আর রঞ্জুদার বাবার নগ্ন দেহ জোড়া স্পষ্ট দেখা যাচ্ছে এখান থেকে।
জেমঙ্কল্পনা করেছিলাম, নায়লা মামীর নাদুস নুদুস শরীরটা একদম চিৎ হয়ে পড়ে আছে বিছানার ওপর। মামীর ওপর উপুড় হয়ে মামীর সমস্ত দেহটা দখল করে চাহে রমেশ কাকার রোমশ পুরুষালী শরীর। আর দেখলাম রমেশ কাকার ধোনটা নায়লার যোনীতে পুরে ওকে বিদ্ধ করে রেখেছে রমেশ কাকা।
খেয়াল করলাম কাকার ধোনটা বেশ জাম্বো সাইজের – যেমন লম্বা, তেমনি বেশ মোটাও। আমার হস্তিনী নায়লার গুদের সাথে একদম পারফেক্ট মানিয়েছে। তার ওপর শ্যামলা গাত্রবর্ণের রমেশ কাকার ধোনটা বেশ কালচে। কাকা বোধহয় বাল সেভ করে না, তার ধোনের গোড়ায় ঘন কুচকুচে কালো বালের বিশাল ঝাঁট। অপরদিকে নায়লা মামীর গুদটা একদম পরিস্কার করে কামানো। ফর্সা গুদের ঠোঁট জোড়া ভীষণ ফোলা ফোলা। নিশ্চয়ই বেশ কিছুক্ষণ যাবত কাকার দামড়া ভ আমার মামীর চ্যাটাল ভোদাটাকে ফাঁক করেছে – অত্যধিক ঘসাঘসির কারণে গুদের ফর্সা কোয়া দুটো কিঞ্চিত গোলাপী রাঙা হয়ে উঠেছে। দারুণ মানিয়েছে নায়লার ফর্সা, প্রিটী, হোয়াইট গুদে রমেশ কাকার কিম্ভূতকিমাকার কেলে নিগ্রো ল্যাওড়াটা।

কোমর তুলে তুলে ঘপাত! ঘপাত! করে মাগীটাকে ঠাপাচ্ছে রমেশ কাকা। নায়লা মামী একটা ভারী জাং থাই তুলে দিয়েছে কাকার কোমরের ওপর! মামীর ভারী থাইয়ের ওজন সত্বেও কি ভীষণ শক্তিতে আমার খানকী মামীর গুদ মারছে রমেশ কাকা!
এবার মামীর মুখের অবস্থা পর্যবেক্ষণ করার চেষ্টা করলাম আমি। নীচে স্বামীকে বসিয়ে রেখে পরপুরুষের বিছানায় এসে আশ্রয়দাতাকে চোদাচ্ছে – ওর মুখে কোনও অস্বস্তি কিংবা বিরহের কোনো চিহ্নই দেখলাম না । বরং নায়লামাইর পাতলা গোলাপী ঠোঁটা কামজাতনায় বক্র হয়ে আছে,অর চোখ দু জোড়া নিভু মিভু – দেখেই বোঝা যাচ্ছে চুটিয়ে উপভোগ করছে মাগী এই গাদন।
মানতে বাধ্য হলাম, রঞ্জুর বাবা মাগী চুদতে জানে বটে! পরণ দেখে অরুচি ধরে যাওয়ায় স্বচক্ষে নরনারীর সঙ্গম দৃশ্য দেখার শখ আমার বহুদিনের। আমার আপন স্নেহময়ী দেবভোগ্য মামীকে পরপুরুষের বিছানায় উথাল পাথাল গাদন খেতে দেখে সেই সাধ একেবারে সুদে আসলে মিটে গেল।
রঞ্জুর বাবা আমার মামীকে সম্ভোগ করছে নাকি টরচার শাস্তি দিচ্ছে বোঝা মুশকিল, মনে হচ্ছে দু’টোই একসাথে করছে। আসুরিক শক্তিতে ভীষণ জোরে ঠাপ মারছে আমার গৃহবধূ নায়লা মামীকে। ফটাশ! ফটাশ! করে শব্দ উঠছে কাকার আর মামীর তলপেট চাপড়ানোর। এতো প্রচণ্ড জোরে ঠাপ গাদন লাগাচ্ছে লোকটা যে মামীর ভারী ছড়ানো ধুমসী পাছার থরথরে চরবী,ভারী ফর্সা থাইয়ের সেলুলাইট মাখা ত্বকে অব্দি ঢেউ কেলে যাচ্ছে ঠাপনের তালে তালে। এ দৃশ্য দেখে সম্যক বুঝতে পারলাম চটি বইয়ের “গুদ ফাটান ঠাপ” কাকে বলে। নায়লা মাই আর রমেশ কাকার উদ্দাম যুদ্ধ-সঙ্গম না দেখলে পুরো ব্যাপারটাই আমার কাছে অতি-কল্পনা রয়ে জেতো

রঞ্জুদার বাবা প্রকাণ্ড শক্তিতে নায়লার গুদে ল্যাওড়া ঢকাচ্ছে বটে, কিন্তু তার রিপল ইফেক্ট পড়ছে মাগীর গোবদা মাখন পাছার দাবনা আর জাং-এর মাঝ অব্দি। বোমা বিস্ফোরিত হলে যেভাবে বৃত্তাকারে শক অয়েভ ছড়িয়ে পড়ে, ঠিক একই ভঙ্গিতে রমেশ কাকার ল্যাওড়া-বোমাটা মামীর ভোদায় হাতুড়ি পেটানোর পর পর বৃত্তাকারে পেছনে নায়লার ধামড়ী পাছার দাবনা আর সামনে ওর পেটের চরবীতে ঢেউ খেলছে। এমনকি মামীর নাভীর ছেদাটাও ঠাপ ঢেউএর জোয়ার-ভাটায় আন্দোলিত হচ্ছে!
[+] 1 user Likes nandoghosh's post
Like Reply
#5
চর্বিদার নধর মাগী চোদার এ অভূতপূর্ব দৃশ্য নিজ চোখে না দেখলে বর্ণনা করা কঠিন। তার ওপর রমেশের বিছানাটা স্প্রিং লাগানো ম্যাট্রেস দিয়ে তৈরী। রঞ্জুর বাবার ভারী দেহ, হোঁৎকা ধোনের প্রচন্ড জোরালো নিম্নমুখী ঠাপ গাদন, নায়লার ধামড়ী ছড়ান গাঁড়ের থলথলে চর্বিতে শক অয়েভ, আর তলার বিছানা থেকে শত শত স্প্রিং কয়েলের ঊর্ধ্বমুখী শক – এ যেন খাঁটি স্বর্গীয় চোদন! কোনো পর্ণ ছবিতেই এ দৃশ্য দেখা যাবে না! স্প্রিং ম্যাট্রেসের বদৌলতে রমেশ কাকা রীতিমত ঝাঁপিয়ে ঝাঁপিয়ে আমার মামীর ভোদা ঠাপাচ্ছে।

নায়লা মামী কোলা ব্যাঙের মতো নিথর চিৎ হয়ে থাই কেলিয়ে শুইয়ে আছে। ওর চর্বীর গদি মোড়া শরীরে চড়ে ওপর থেকে পকাত! পকাত! করে মোটকা ল্যাওরা বল্লমটা দিয়ে নায়লার ফোলা গুদের ফাটল ড্রীল করছে রঞ্জুর বাবা! উমদো বাঁড়ার ঠাপন খেয়ে নায়লার তলপেটে মাখন-পর্বত গোবদা গাঁড় জোড়া সমেত নরম ফোমের ভেতর ইঞ্চি কয়েক দেবে যাচ্ছে। আবার পর মুহূর্তেই তোলা থেকে শত শত ধাতব স্প্রিং কয়েল বিপরীত ধাক্কা দিয়ে নায়লা ধুমসি পোঁদ-কোমর আর নায়লার ভোদায় গেঁথে থাকা রঞ্জুর বাবার ধোন-বল্লমযুক্ত তলপেটকেও ঠেলে বাতাসে ছুঁড়ে দিচ্ছে।

নায়লার গদায়লস্করী পাছার ধুমসী দাবনা জোড়া বিছানার চাদর থেকে কয়েক সেন্টিমিটার ওপরে উঠে যাচ্ছে, গুদের সদর দরজা দিয়ে রঞ্জুদার বাবার ধোন মুন্ডিটা বেড়িয়ে যাচ্ছে। আর মামীর দেহটা ঐ শুন্যে ভাসমান অবস্থাতেই রমেশ কাকা পুনরায় ঠাপ মেরে পুরো অশ্ব ল্যাওড়াটা নায়লার ভোদায় একদম বিচি অব্দি ভরে দিচ্ছে – আর বাঁড়া গাদনের জোরালো ধাক্কায় মামীর তলদেহের ঊর্ধ্বগামী উড্ডয়ন মাঝপথে ব্যহত হচ্ছে। শুভ্র কবুতর যেমন করে শিকারের তীরবিদ্ধ হয়ে ভূমিতে আছড়ে পড়ে, ঠিক তেমনি করে নায়লা মামীর ফর্সা শ্বেতাঙ্গীনি গুদখানা রমেশ কাকার কোলে ল্যাউড়ায় বিদ্ধ হয়ে ধপাস করে ফের বিছান্য ধরাশায়ী হচ্ছে, ওর জেলো-ভর্তি থলথলে পাছার দাবনা চ্যাপ্টা হয়ে বিছান্য ছড়িয়ে ছিটিয়ে পড়ছে। নায়লার গোবদা গাঁড় সেঁধিয়ে যাচ্ছে নরম ফোমের বেদীতে। পরক্ষনেই স্প্রিঙের কয়েল মাগ-মাগীর গুদ-বাঁড়া-গাঁড় যুগলকে ভলক্যানোর মতো ছুঁড়ে দিচ্ছে ঊর্ধ্ব বায়ুতে।

ওহ! নিজেকে সামলে রাখা কঠিন হয়ে গেল! খেয়াল করলাম রঞ্জুদা ইতিমধ্যেই শুরু করে দিয়েছে। শর্টসের চেইন খুলেসে জোর কদমে হ্যান্ডেল মারা আরম্ভ করে দিয়েছে। রঞ্জুদার বাঁড়াটা ওর বাপের মতই লম্বা আর কালো, তবে মোটা না, বরং লিকলিকে। ওদিকে তার বাবা আমার মামীকে তুমুল গাদন লাগাছহে, আর তাই দেখে রঞ্জুদা বাঁড়া খেঁচে নিচ্ছে! আমিই বা বাদ যায় কেন?

পাজামা নামিয়ে ধোন বাবাজিকে বের করে আনলাম। বাঁড়াটা ফুঁসেই ছিল। ইতিমধ্যে ভালো পরিমাণে প্রিকাম বমি করে আমার পাজামা বরবাদ করে দিয়েছে বেটা। খপ করে ওর টুঁটি চেপে ধরলাম, আগুপিছু করে ওকে ম্যাসাজ দিতে আরম্ভ করলাম, আর দৃষ্টি ফেরালাম চলমান ভয়ানক ;.,চোদনের দিকে।
রঞ্জুদার বাবা নির্ঘাত নারী নির্যাতন প্রেমী, ধর্ষকামী লোক। আমার দুধলক্ষ্মী নায়লা মামীর ভরাট প্রশস্ত বুকের বেদিতে গৌরবোদ্ধত এভারেস্ট সম মাংস স্তুও জোড়া প্রায় হাপিস করে দিয়েছে ব্যাটা! নায়লার ফর্সা দুধ জোড়া দুই থাবায় মুঠি ভরে এমনভাবে খামচি মেরে ধরে আছে লোকটা।

তাজ্জব ব্যাপার! মাতৃসমা রমণীদের বক্ষদেশ অতিশয় কোমল হয়ে থাকে বলে কবিতার বইয়ে পড়েছি, কিন্তু এতো কোমল কি হতে পারে যে এক জানয়ারের ব্যাঘ্র থাবার মোচড়ে তিন-চতুর্থাংশই গায়েব হয়ে যাবে? বিশ্বাস হতে চাইছে না, তবুও নিজের চোখেই তো দেখছি আমার দুধেলা নায়লা মামীর বেলুনের মতো ফুলন্ত চুঁচি জোড়া প্রায় ভ্যানিস হয়ে গিয়েছে রঞ্জুদার বাবার বজ্রমুঠির ভেতরে। কেবল রমেশ কাকার দুই হাতের বুড়ো আঙুল আর তর্জনীর মাঝের গ্রিপের ফাঁক দিয়ে ঠেসে বেড়িয়ে আছে ফর্সা দুধের শ্বেতশুভ্র মাংস আর দগার বাদামী চুচুক দুটো। নায়লার দুদুর বোঁটা দুটো কুলের বিচির মতো খাঁড়া খাঁড়া।

বিছানার ঠিক ওপরে এক জোড়া স্পটলাইট ফিট করা। স্পটলাইটের হলুদাভ জোরালো আলো আমাইর মাই বৃন্ত জোড়ায় পড়ছে খাঁড়া ভাবে, ম্যানা বোঁটা দুটো ভেজা থাকায় চিক চিক করে উঠছে। খেয়াল করলাম, মাগী ঠাপানর ফাঁকে ফাঁকে রমেশ কাকা নায়লা মামীর দুই দুধের চুচুকে দন্ত সহযোগ কামড় বসাচ্ছে। পালা করে নায়লার দুই চুঁচির বোঁটায় কামড় দিয়ে চুষে দিচ্ছে,মামীর রাবারের মতো স্তন বৃন্ত দুটোকে চিবিয়ে চেটে ভোগ করছে। আর ভীষণ জোরে নায়লার দুধ দুটোকে দাবিয়ে ময়দা ঠাঁসা করে চটকাচ্ছে। ভাগ্যিস বাঙালী রমণীর মোলায়েম স্তন বলে রক্ষা, নয়তো রমেশ কাকা এমন নৃশংস ভাবে মামীর দুধ জোড়া সাঁড়াশির মতো খামচে ধরে চটকাচ্ছে, যে ভয় হচ্ছে যে কোনো মুহূর্তে পাকা ডালিমের মতো টুস! করে ফেটে যাবে!

এমন নৃশংসভাবে ঠাপানো ভীসন পরিশ্রমের কাজ। তাই বোধহয় রমেশ কাকা থেকে থেকে নায়লার মাই চুষে ওর বুকের দুধ খেয়ে শক্তি পুনরুদ্ধার করছে, আর ঐ শক্তি আবার ব্যয় করছে মামির মাখন-নরম শরীরটাকে তছনছ করছে।
ওহ! এবার বুঝলাম। রমেশ কাকা আসলে নায়লার দুদু জোড়াকে হ্যান্ডেলের মতো ব্যবহার করছে মামির গতরতাকে বাগে রাখার জন্য। ওয়েস্টার্ন ফিল্মের কাউবয়রা যেভাবে রাশ টেনে ঘোড়াকে বাগে রাখে, রমেশ কাকাও ঠিক একই ভাবে নায়লার চুঁচি-গম্বুজযুগল চটকে খামচে ধরে রেখে মামির দেহতাকে বিছানার সাথে ঠেসে ধরে রেখেছে। নইলে স্প্রিং ফিট করা ফোমের গদিতে দুই চার ঠাপের পরপরই মামির গতরটা ছিটকে অন্য দিকে সরে যেত। স্প্রিং-এর বিছানায় মাগী লাগাতে অভিজ্ঞ রমেশ কাকা তাই মাগীর ম্যানা জোড়া দাবাতে দাবাতে নায়লার বুকে পিঠে প্রেশার দিয়ে ওকে বিছানার সাথে চেপে ধরে রেখেছে, খাঙ্কীর দেহটা যেন আচমকা সরে না –যায় – এতে করে ঝাঁপিয়ে ঝাঁপিয়ে রঞ্জুর বাবা আমার লক্ষ্মী নায়লার টাইট ভোদা অনায়াসে ফাঁড়তে পারছে।

কি নিপুণভাবে রমেশ কাকা আমার মামিকে বিদ্ধ করছে!
ওহ! নিজের চোখে না দেখলে বিশ্বাস করা দুস্কর!
শুন্যে ভাসমান নায়লার শুভ্র কচি গুদটা যেন উড়ন্ত কবুতর, আর রমেশ কাকার বিরাট কেলে বাঁড়াটা যেন এক প্রকান্ড বল্লম – কি নৃশংসভাবে রঞ্জুদার বাবার পাকা ধোনটা আমার মামির ফুলটুসী গুদখানাকে বিদ্ধস্ত করে ছিন্নভিন্ন করে দিচ্ছে! একটা ঠাপও মিস হচ্ছে না! রমেশ কাকার দামড়া হোতকা বাঁড়ার রাজহাঁসের ডিমের মতো ছড়ানো মুন্ডিটা নায়লা মামীর ফুলো গুদের কমলালেবুর কোয়া-ঠোটে চুম্বন করে মাত্র পকাত! করে ভেতরে সেধোচ্ছে! সুন্দরীর কচি গুদটা এফোঁড় ওফোঁড় করে দিয়ে নায়লার ভারী পোঁদ নিয়ে বিছানায় আছড়ে পড়ছে রমেশ কাকা।
অলিম্পিকের জ্যাভেলিন বিশ্ব চ্যাম্পিয়নও রঞ্জুদার বাবার কাছে নির্ঘাত মার খেয়ে যাবে!
উহ! কি নিদারুণ দক্ষতা!


রমেশ কাকা বজ্রহাতে নায়লার দুধ খামচে ওর বুক-পিঠ-বাহু বিছানার সাথে ঠেসে রেখেছে। আমার বেচারী মামি দেহের তল ভাগটা যেন একটা অসহায় রাবারের বলের মতো রমেশ কাকার ভল্লুক দেহ আর স্প্রিং যুক্ত বিছানার মধ্যে বাউন্স আর ড্রিবল করছে। শুন্যে ভাসমান অবস্থাতেই রমেশ কাকা তার হোতকা মোটা জ্যাভেলিনটা দিয়ে নায়লার সরেস কাতল মাছটাকে ভচাত! করে শিকার করে নিয়ে পোঁদ ভারী মাগীটাকে সহ বিছানায় ভূমিধ্বস করে পড়ছে।
নায়লার প্রশস্ত গাঁড়ের সেলুলাইটের গদিতে থরোথরো কাঁপন জাগছে, শকওয়েভের ধাক্কা মামির চরবীদার থাই-পোঁদে ঢেউ জাগাচ্ছে!
আমার মস্তিস্কেও আরও জোরালো শক-সাউন্ডঅয়েভ ধাক্কা দিলো যখন কানে এলো রমেশ কাকার অতি অবমাননাকর, উগ্র সাম্প্রদায়িক খিস্তি খেউড়!

“এই নে! কুত্তি কা বাচ্চী! তোর মুসলিম ভোদার ফাটায় আমার খানদানী * ল্যাওড়ার প্রসাদ গ্রহন কর! নায়লা মামির প্যাঙ্কেকের মতো ফুলা ফুলা গুদ ফাঁড়তে গর্জন করে খিস্তি দিতে থাকে রঞ্জুর বাবা, “ভোসড়ী পাঁঠী, এতদিন তো স্বামীর চুনোপুটি মুসলিম নুনু দিয়ে খোঁচাখুঁচি করিয়েছিস! এইবার দেখ আসল ল্যাওড়া কাকে বলে! এই নে কুত্তি! তোর মুসলিম ফুটায় আমার রাবণ ল্যাওড়া ঠাসতেছি! কি রেন্ডি? কেমন লাগতেছে তোর স্লেচ্ছ ভোদায় আসল * বাঁড়া নিয়ে চোদাতে?”
Like Reply
#6
এমনকি মামীর নাভীর ছেদাটাও ঠাপ ঢেউএর জোয়ার-ভাটায় আন্দোলিত হচ্ছে

আহা কি সুন্দর শব্দ চয়ন
Like Reply
#7
রমেশ কাকার তুই-তোকারী আর সাম্প্রদায়িক খিস্তি প্রথমে অসম্মাঞ্জনক লাগলেও ধীরে ধীরে সয়ে আসছিল। বরং আমার মধ্যে একটা বিকৃত কামভাব ধীরে ধীরে মাথাচাড়া দিয়ে জেগে উঠছিল। সনভ্রান্ত বংশের শিক্কিতা রমণী আমার নায়লা মামিকে এভাবে হিউমিলিয়েট করে, অপদস্ত করে চোদাতে দেখে বাঁড়ার গোড়ায় অদ্ভুত আবেশ জাগছিল। রমেশ কাকা মোটেই সাম্প্রদায়িক বা রেসিস্ত নয়, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান সকল সম্প্রদায়ের সাথেই তার সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক আছে – সব ধর্মের চ্যারিটিতেই সে মুক্ত হস্তে ডান করে। তবে নিজের বেডরুমে আমার শ্রদ্ধ্যেয়া প্রিয়তমা মামিকে ধরে এনে রমেশ কাকার এহেন নির্লজ্জভাবে অপদস্ত আর হেনস্থা দেখে আমি ক্রুর মজাই পাচ্ছিলাম।

“খানকী! আজ তোর মুসলিম ভোদা আমার ব্রাহ্মণ ল্যাওড়া দিয়ে দখল করলাম!” রমেশ কাকা দাপিয়ে কাপিয়ে পোঁদভারী নায়লাকে বাঁড়া-গাঁথা করে চুদতে চুদতে খিস্তি দেয়, “আজ থেকে তোর স্লেচ্ছ গুদুরানীর সম্রাট হল আমার ধোন মহারাজ! ভোসড়ী চুদি, * মনিবের টাকায় তোর ভোদাই স্বামীর কাছ থেকে তোকে সদাই করেছি, * বাড়ির খাবার খাচ্ছিস! * বাড়িতে থাকছিস! আজ থকে তোর গতরটা হল এক * বাড়ির বারোয়ারী সম্পত্তি! হ্যাঁ রে মাগী! তোর ভোদাই স্বামী টাকার বিনিময়ে তোর ভোসড়ী গুদটাকে আমার কাছে বন্দক দিয়ে দিয়েছে! রেন্ডিচুদী! তোর ভোদা আমি নগদে কিনে নিয়েছি রে! হ্যাঁ রে মাগী! তোর ডবকা মুসলিম দুধ, তোর টাইট স্লেচ্ছ গুদ আর তোর আরবী দুম্বার মতন গাঁড় সবই আজ থেকে * সম্পত্তি!এখন থেকে আমার অনুমতি ব্যতিত তোর গায়ে একটা মাছিও বসতে পারবে না! আজ থেকে তোর স্লেচ্ছ ভোদায় * ল্যাওড়া ছাড়া আর কোনো মুসলিম নুনু ঢোকানো নিষেধ! এমনকি তোর স্বামীর নুনুও তার বিবির ভোদার দেখা পাবে না! তোর এই চামকী ঠোঁট আজ থেকে শুধু * বাঁড়ায় চুমা খাবে!”

রমেশ কাকা একদম গাধীর মতো করে নায়লাকে চুদতে চুদতে স্বীকার করে, “ওহ নায়লা রেন্ডী! কতদিন ধরে তোকে আপন করে পাবার জন্য তোর বরের পিছু পিছু ঘুরেছি! নায়লা তোকে সময় মতো কাছে পেলে একেবারে রানী বানিয়ে রাখতাম! কিন্তু তোর হাঁদা বর আমার আবদারের পাত্তাই দিলো না! কিন্তু শেষ রক্ষা কি আর হল? শেষে তো ঠিকই রমেশের কাছে এসে হাত পাতলি গান্ডু! আমও হারালি, ছাল্টাও গচ্চা দিলি ভোদাই কোথাকার! আর শেষমেশ তোর সুন্দরী বউটাকেও আমার খপ্পরে তুল এ দিতে বাধ্য হলি!”

মামার বিরুদ্ধে এক রাশ ক্ষোভ উইগ্রে দেয় রমেশ কাকা, তবে এক মুহূর্তের জন্যও নায়লা মামিকে ড্রিলিং করা থামায় নি সে। বরং পুরানো রাগ মনে পড়ে যাওয়ায় সে আরও বীভতস ভাবে নায়লার ভোদা ফাঁড়তে আরম্ভ করে, পুরানো ক্ষোভের সমস্ত ঝাল ঝারতে থাকে বেচারি নায়লা মামির যোনীর ওপর। ভচাত ভচাত করে মামির চ্যাটালো গুদটা কোপাতে কোপাতে রঞ্জুর বাবা খিস্তি দিতে থাকে, “তোর স্বামী যদি সময়মত তোকে আমার হাতে তুলে দিতো, তবে নায়লা তোকে আমি রানী না, আমার পোষা কুত্তি বানাবো!”

রমেশ কাকা হুংকার দিয়ে আমার মামিকে চুদতে চুদতে ঘোষণা দেয়, “নায়লা মাগী, তুই হবি এই * বাড়ির ভোগের যৌনদাসী! এই * লায়ড়া তোর মুসলিম ভোদায় ভরে তোকে রাতদিন ইচ্ছামত চুদবো! তোর স্লেচ্ছ বাচ্চাদানীতে ব্রাহ্মণ ফ্যাদা ঢেলে তোকে পোয়াতি বানাবো রে! সব সনাতনী বীর্য তোর খানদানী গর্ভধানীতে ঢেলে লাগাতার তোর পেট বাঁধাবে রে! নিচজাতের মেথরদের ডেকে এনে ওদের নোংরা ধোন দিয়ে তোর স্লেচ্ছ গুদের কুটকুটানী মেটাবো! তোর মুসলিম স্বামিতা একটা গাড়ল! এতদিনেও কাঁচা লঙ্কার মতো নুনু ঘসে বউয়ের গর্ভ ভরাতে পারল না। তবে আর চিন্তা নেই রে ভোসড়ী! রমেশের * লায়ড়া তোর মুসলিম গুদে ঘর বাঁধছে। এবার বাঁজা মাগীর পেট বাঁধিয়ে ছাড়বোই! তোর বেহারী জরায়ুতে তাজা * ফ্যাদা ঢেলে আমি রাজপুত্র পয়দা করব! কি মাগী? বল্লিনা কেমন লাগছে তোর স্লেচ্ছ ভোদায় আসল তাগড়া বাঁড়ার কোপাকুপি?”
রমেশ কাকার জঘন্য খিস্তিতে ভালোই এফেক্ট হচ্ছিল – রগরগে অডিও-ভিসুয়াল দেখে ধোন খেঁচতে আরও কড়া লাগছিল। ত্তবে আমি এবং রঞ্জুদা উভয়েই বিরাট টাস্কী খেলাম যখন নায়লা মামি মুখ খুলল।

রমেশ কাকার মুষল ধোনের ঘপাত ঘপাত ঠাপ খেতে খেতে এবার নায়লাও পালটা শীৎকার দিয়ে ওঠে, “ওহ আমার নাগর! তোমার ডান্ডাটা এত্ত বড়! ঠিকই বলেছ গো তুমি! তোমার এই ল্যাওড়ার ঠাপ না খেলে চোদন কাকে বলে আমি জানতামই না! ওহ রমেশ দা! তোমার ধোনটা যা লম্বা আর যা মোটা! একদম আমার নাড়ী পর্যন্ত গোঁত্তা মারছে! আরও জোরসে ঠাপাও দাদা! তোমার পায়ে পরি, থামিও না গো! আমি তোমার বাঁদি হয়ে থাকবো, তুমি প্লীজ তোমার বাঁড়াটা দিয়ে আমার গুদটার চুলকানী মিটিয়ে দাও! তুমি চাইলে তোমার বীর্যে আমি পোয়াতি হবো! তোমার * সন্তান আমি পেটে ধরব! কিন্তু প্লীজ, চোদা থামিও না দাদা গো! উফফফ মাগো! * ল্যাওড়া দিয়ে চোদাতে এতো মজা আগে জানলে তো আমি নিজে তোমার বিছানায় এসে গুদ কেলিয়ে দিলাম! উফ রমেশদা! এতদিন পড়ে এসব জানাচ্ছো! তুমি সরাসরি আমার কাছে আসলে না কেন? আমি হয়ত ভদ্রতা দেখিয়ে রিফিউজ করতাম – কিন্তু তুমি জবরদস্তি করে একবার আমায় 
বলাৎকার করে দিলেই তো হয়ে যেত! তোমার এই মোটা বাঁড়ার কয়েক ঠাপ খেলেই তোমার এই * ল্যাওড়ার দিওয়ানা হয়ে যেতাম আমি!”
ওহ! এ কি আসলে আমার সরলা, স্নেহবতী, লেহাজ-তমিজ-জানা নায়লা মামি? নাকি ভাড়া করে আনা কোনও নোংরা বেশ্যা রেন্ডী?
নায়লা মামির সাহ্লীন মুখে অশ্লীল বুলি শুনে আমি থাকতে প্রলাম না। রঞ্জুদা আগে থেকেই রেডী হয়ে এসেছিল, আজ রাতভর নায়লা সুন্দরীকে তার বাবা পাল খাওয়াবে জানত সে। তাই সে পকেটে করে টিস্যু নিয়ে এসেছিল। দেখলাম রঞ্জুদা বাঁড়ার মাথাটা টিস্যুর মধ্যে চেপে ধরে মাল খালাস করছে।
এদিকে আমারও অন্তিম সময় উপস্থিত। হাতের কাছে কাগজ টাগজ কিছু না পেয়ে পেছনের র্যা ক্টা অন্ধকারে হাতড়ালাম। সিল্কের মতন কি একটা হাতে ঠেকল, বড় রুমাল-টুমাল হবে বোধহয়। তাড়াহুড়া করে কাপড়টা এনে ওটার মধ্যে বাঁড়ার মুন্ডি ঢুকিয়ে শেষবারের মতো খেঁচলাম। ভলকে ভলকে থকথকে পায়েস উদগীরণ করে দিলাম আমি! আহ! অবশেষে শান্তি …
Like Reply
#8
More coming. Most likely original writer onesickpuppy .
Like Reply
#9
ওহ! ওদিকে কি দুর্ধর্ষ চোদন চলছে ঘরের ভেতরে! রমেশ কাকার নীচে অন্য কোনও অচেনা মাগী বা ভাড়াটে রেন্ডী হলে অন্যরকম কথা ছিল। কিন্তু এ যে আমার স্নেহপ্রিয়া আপন মামি!
আহা! নায়লা মামি আমায় কতই না পুত্রবত স্নেহ আদর করে। কি চমৎকার রান্না করে ও – মামির হাতের কাচ্চী বিরিয়ানি, মুরগ মুসাল্লাম, পায়েস, সেমাই – আহা! অমৃত! নায়লা মামি আমার কতই না খেয়াল রাখে। মাতৃ স্নেহে আমার জুতো জোড়া পর্যন্ত ব্রাশ করে দেয়। আমার আন্ডি, গেঞ্জি সব মিজ হাতে কেঁচে দ্দেয়। আমার পড়ালেখার খোজ রাখে। আবার বিকেল বেলায় ঘনিষ্ঠ বান্ধবীর মতো গপ্পোও করে। নায়লা মামি নিঃসন্তান তো কি হয়েছে, ও একদম পারফেক্ট মাদার ম্যাটেরিয়াল!
আর আমার অতি প্রিয়, মায়ের মতো আদরের, মায়ালক্ষ্মী নায়লা মামিটাকে রমেশ কাকা কতৃক জংলী শুয়োরের মতো নির্দয় নৃশংসভাবে অত্যন্ত অসম্মানজনক ভঙ্গিতে অবমাননাকর ভাবে চোদন ধোলায় খেতে দেখে প্রচণ্ড বিকৃত কামনায় আমার মস্তিস্কে কামের আগ্নেওগিরি বিস্ফোরিত হতে লাগলো অনবরত! একবার ফ্যাদা ঝরে গেছে, তবুও ওদের উদ্দাম চোদনলীলা দেখে আবারও উত্তেজনা বোধ করতে লাগলাম। আমার ধোনবাবাজি নেতিয়ে পড়তে গিয়েও পুরোপুরি অবনতমস্তক হল না, আধঠাটানো হয়ে মামির যৌনশ্রম উপভোগ করতে লাগলো। সত্যি বলছি,নায়লার জায়গায় যদি অন্য কোনও রেন্ডী মাগী হতো, তবে এতটা প্রবল্ভাবে কামতাড়িত হতাম না। অহ!শুধু আমার মাতৃ স্নেহ ও শ্রদ্ধা বিগলিতা সুন্দরী নায়লা মামিকে ওইভাবে রঞ্জুদার পাশবিক বাবার তোলে দুর্ধর্ষ ভাবে ধর্ষিতা হতে দেখে কামনার পারদ কয়েক হাজার ডিগ্রী চড়তে লাগল!

তবে আপন মামিকে ওইভাবে অপমানিতা হতে দেখে কিছুটা অপরাধবোধও জাগল। রমেশ কাকা বোধহয় ভুলেই গেছে যে এই রমণী তার বন্ধুএ বিবাহিতা স্ত্রী। বরং নায়লার গতরতাকে লোকটা যেভাবে ছিব্রে খাচ্ছে তাতে মনে হয় যেন মামি যেন নিছক বাঁড়া ধোকানোর মতো ফাঁকফোকরজুক্ত মাংসের একটা স্তুপ ছাড়া আর কিছুই নয়। নায়লা মামির শরীরটাকে রমেশ কাকা আক্ষরিক অরথেই ব্লো-আপ সেক্স ডলের মতো নৃশংসভাবে দুমড়ে চুদে ভোগ করছে।
আমার মামা-মামির বিপদের দিনে রমেশ কাকা অর্থ, বুদ্ধি এবং আশ্রয় দিয়ে সাহায্য করেছে – সে জন্যে তার প্রতি আমরা সকলেই কৃতজ্ঞ। কিন্তু তার মানে এই নয় যে লোকটা আমার অপাপবিদ্ধা, সরলা, সুন্দরী এবং অবিজাত বংশের মেয়ে নায়;আ মামিকে এভাবে অপমান করে গাধীর মতো চুদে সম্ভোগ করবে! রমেশ কাকা আমার মামিকে সম্ভোগ করতে চায় তা করুক না। বৌকে বেশ্যা বানিয়ে অন্যের বিছানায় পাঠাতে মামার নিজেরই যেখানে আপত্তি নেই, আমিও বা বাগ্রা দেই কেমন করে? তাছাড়া নায়লার মতো পদ্মিনী মাগীদের এক ধোনে সব চাহিদা মেটে না, এ ধরনের রমণীদের একাধিক বাঁড়া সংযোগে গাদিয়ে ওদের দেহের খাইখাই মেটাতে হয়।
তবুও আমার রাগ আর খোভ গিয়ে পড়ল মামার উপর! আমার লক্ষ্মী মামির এই বিদ্ঘুটে অবস্থার জন্য মামাই দায়ী। শেয়ার মার্কেট বোঝে না অথচ আঙুল ফুলে কলাগাছ হবার লোভ। আমার উড়নচণ্ডী মামা তার ব্যবসার সুবিধা পাবার জন্য স্ত্রীকে পরপুরুষের সাথে ঢলাঢলি করতে প্রশ্রয় দিতো সে আমি জানি। কে জানে, হয়ত আগেও নায়লাকে সে তার কোন বিজনেস পারটনারের বিছানায় ঝড় তুলতে পাঠিয়েছে। তবে মনে হয়না রমেশ কাকার মতো নৃশংস পাষণ্ডের জালে কোনোবার মামি আটকা পড়েছে।

বাইরে সুপ্রুস হলেও ভেতরে ভেতরে রমেশ কাকা ধর্ষকামী, নারী প্রহার পছন্দকারী লোক বোঝায় যাচ্ছে। নায়লাকে সে শারীরিক ও মানসিকভাবে লাঞ্চনা করে ;., করছে। মামির সমস্ত শরিরটা সে বন্য শুয়োরের মতো ছিঁড়ে খুঁড়ে ভোগ করছে।
তবে নায়লা মামির অভিব্যক্তি আর শীৎকার দেখেও অবাক হলাম। রঞ্জুদার বাবা ;.,কারী হলে মার মামিও মর্ষকামী। ওকে দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে, রমেশ কাকার হাতে লাঞ্ছিতা আর ধর্ষিতা হতে ও ঢের পছন্দ করছে।

অবশ্য মামিকেও বা দোষ দেয় কেমন করে? আমার মামাটাও কিঞ্চিত মেয়েসুলভ, কোমল ব্যক্তিক্ত্বের পুরুষ। অথচ এই ধরনের রগ্রগে বাঁড়াখেকো রমণীদের সাথে জোড়া লাগাতে হয় শক্তিমান, ডমিনেটীং, রাগী মরদের। মামিকে দেখে মনে হচ্ছে ওর যা প্রয়োজন, তা ও রঞ্জুদার বাবার মধ্যে খুঁজে পেয়েছে। রমেশ কাকা আমার মামিকে পরিপুরনভাবে দখল করে নিয়েছে, এজন মামি তার একার সম্পত্তি! নায়লাকে সে দাসী বাঁদি বানিয়ে ধুমিয়ে চুদে ভোঁসরা বানিয়ে দিচ্ছে। লোকটা ভীষণ নোংরা ভাষায় ওকে অপমান করছে,অর সমস্ত দেহটা নৃশংস ভাবে দলিত মথিত করছে – অথচ নায়লা মামিকে দেখে মনে হচ্ছে দৈহিক ও মানসিক লাঞ্ছনা নির্যাতন ও নিজেও উপভোগ করছে! মামির মনের গহীনে বোধহয় এমন্তায় প্রয়োজন ছিল, রমেশ কাকার বশীভুত হয়ে অবশেষে সেই অবদমিত কামনাবাসনার আগ্নেওগিরি মুক্ত হয়েছে।

রমেশ কাকা মামার ধার-দেনা শোধ করে দিয়েছে, মামা-মামিকে তার বাড়িতে আশ্রয় দিয়েছে। এর পেছনে দুরসন্ধি ছিল তা স্পষ্ট। বন্ধুএ স্ত্রীকে মোটা টাকা দিয়ে সে কিনে নিয়েছে। আর এখন সে তার পুরস্কারটাকে দখল করে মনের সাধ মিটিয়ে সম্ভোগ করছে। তার জন্য অবশ্য রঞ্জুদার বাবার ওপরে আমার রাগ নেই। বরং আমার কাম-বুভুক্ষা লক্ষ্মী মামাইতার যৌন চাহিদা লোকটা পুরনাঙ্গ ভাবে মিটিয়ে দিচ্ছে।

তবে মামার উপর থেকে ক্ষোভটা গেল না। মামার ধৈর্য শক্তি কমই, অল্পতেই প্যানিক করে। হয়ত একটু খাটাখাটুনি বেশি করে সমস্ত ধারদেনা আস্তেধীরে সে নিজেই চুকিয়ে দিতে পারত। তা না করে রমেশ কাকার ফাঁদে ধরা দিলো। কয়েক লক্ষ্য টকার বিনিময়ে নিজের সুন্দরী, গৃহলক্ষ্মী বউটাকে তিউলে দিলো এক পাষণ্ড ধরসকামির খপ্পরে। মামা যদি একবার দেখত কিভাবে ওর লক্ষ্মী, কোমল বউটাকে তার বন্ধু হিগস্র নেকড়ের মতো কামড়ে ছিঁড়ে সম্ভোগ করছে, আমি নিশ্চিত মামা তৎক্ষণাৎ মামিকে বিছানা থেকে ফেরত নিয়ে যেত। তবে তা হচ্ছে না। রমেশ কাকা তার ইচ্ছামত নায়লা মামিকে চুটিয়ে ভোগ করছে গত কয়েক সপ্তাহ ধরে। সে আদেশ দিলেই মামা তার বউটাকে পাঠিয়ে দিচ্ছে বন্ধুর বেডরুমে। তার মানে, এই নারকীয় চোদন-;.,ের ব্যাপারে আম্মিও নিশ্চিত ভাবে মামার কাছ থেকে গোপন করে আসছে। রমেশ কাকা ঠিকই বলেছে – আমার মামাটি আদতে একটি গাড়ল। বন্ধুকে নীচে একা বসিয়ে রেখে তার স্ত্রীকে ধুমিয়ে সম্ভোগ করছে লোকটা। আমার মনে হতে লাগলো, রমেশ কাকা তার নিজের স্ত্রী – স্বরগীয়া কাকিমার সাথেও লোকটা এ ধরনের যৌন-নির্যাতন করতে পারত না – যেমনটা সে করছে আমার মামিকে নিয়ে।

ওদিকে যুদ্ধ ময়দানে অন্তিম ক্ষণ উপস্থিত। ভচাত! ভচাত! করে ডজঙ্কাহ্নেক ঠাপ মেরে নায়লা মামির ফোদলচাকীটা চিড়ে ফাঁক করে দিলো রমেশ কাকা। তবে সেক্স ফ্যান্টাসী-প্লে-তে যেমন মামিকে গর্ভবতী করার ঘোষণা দিয়েছিল তেমন্তা মোটেও করল না। লোকটা যাতে মাতাল, তালে ঠিক। সময় ঘনিয়ে আসতেই হড়াৎ করে মামির গুদ থেকে ধোন টেনে বের করে নিল সে। নায়লা মামির গুদখানা দেখার মতো হয়েছে। কাতলা মাছের মতো হাঁ হয়ে আছে ভোদার ফাটল, ভেতরের ভেজা গোলাপী পিচ্ছিলতা দেখা যাচ্ছে।
বাঁড়া বের করে রমেশ কাকাউথে বসল, তারপর চিৎপটাং হয়ে থাকা মামির পেটের ওপর দিয়ে উঠে গিয়ে নায়লার বুকের ওপর পাছা রেখে বসে পড়ল। নায়লা মামির ভরাট পর্বতসম দুধ জোড়া রমেশ কাকার ভারী রোমশ পাছার তোলে একেবারে চিঁড়েচ্যাপটা হয়ে ভচকে গেল।

নায়লা মামিকে দেখলাম লোকটা ভালই ট্রেনিং দিয়েছে এতদিনে। মামি দেখি ঠিকই জানে ওকে কি করতে হবে। রমেশ কাকা ওর বুকের ওপর বসতেই ডান হাত বাড়িয়ে ভাতারের বাঁড়াটা মুঠোবন্দী করে ধরল মামি, মুন্ডিটা অবলীলায় মুখে ঢুকিয়ে নিল ও। ওহ! ব্লু ফিল্মে ব্লজব অনেকবার দেখেছি! কিন্তু আমার আটপৌরে বাঙ্গালী মুসলিম গৃহবধু নায়লা মামিকে ও ন্যাস্টী পর্ণ তারকাদের মতো ঠিক একই ভাবে নোংরা ধোন মুখে পুরে চুষতে দেখব এটা মোটেও কল্পনা করি নাই! তাও আবার পরপুরুষের ধোন খাচ্ছে মাগী! মামি বোধহয় মামার ধোন মুখে নেয় না, অথচ কি অবলীলায় স্বামীর বন্ধুর আখাম্বা বাঁড়ার মুন্ডিটা তৃপ্তি করে চুষে কামড়ে খাচ্ছে পরকীয়ারতা রেন্ডিটা!
Like Reply
#10
আমার অপাপবিদ্ধা মামি কখনো ব্লু ফ্লিম দেখেছে বলে মনে করতে পারছি না। অথচ কি সুনিপুণভাবে চুকচুক করে রমেশ কাকার রাজহাঁসের ডিমের মতো প্রসারিত ধোন মস্তকখানা চুষে দিচ্ছে! এর মানে একটাই – রমেশ কাকা নিজের হাতে গত কয়েক সপ্তাহ যাবত মাগীটাকে বাঁড়া চোসানোর ট্রেনিং দিয়েছে। নায়লা মামি ওর দাঁত, জিহ্বা আর ঠোঁট সহজগে এমনভাবে ভাতারের ল্যাওড়া চুড়াটাকে কামড়ে, লেহন, চুম্বন, চোষণ করে দিচ্ছে যে বিশ্বাসই হতে চাইবে না এই মাগী জীবনে তেমন একটা ব্লু ফ্লিম দেখে নাই!

দৃশ্যটা অদ্ভুত কামজাগানীয়া! নায়লা মামির সুন্দরী ফর্সা মুখড়ার সাথে দারুণ মানিয়েছে রমেশ কাকার কালচে, ভোন্তা ল্যাওরাটা। রনহজুদার বাবার নিগ্রো লিঙ্গের মুন্ডি-তলের খাঁজের পরিধি ঘিরে এঁটে বসেছে মামির গোলাপী ফোলা ঠোঁট জোড়া, মুখের অন্দরমহলে ধোন-মাথা গ্রহন করে ফুলে উঠেছে ওর ফোলা গালের ফ্যাকাসে ত্বক। মামির মুখে যেন একটা পিংপং বল ভরা – রমেশ কাকার বাঁড়াটা ওর ঠোঁট ভেদ করে প্রবেশ করতে না দেখলে ওর ফুলন্ত গাল দেখে অমন ভ্রম হয়ায়াই স্বাভাবিক।
“এই নে ভোসড়ীচুদী!” রমেশ কাকা মামিকে মুখ চোদা করতে করতে গর্জে ওঠে, “তোর মুসলিম মুখে আমার * বাঁড়া নিয়ে চিবিয়ে খা!”
আমার প্রিয়তমা আদুরে মামির বুকের ওপর পাছা রেখে গ্যাঁট হয়ে বসেছে লোকটা, মামির গম্বুজে চুঁচি জোড়া তার পাছার তোলে হাঁসফাঁস করছে – পাকা ডালিমের মতো ফেটেই যাবে বুঝি ঠাসবুনট দুধ দুটো। সামনে ঝুঁকে কোমর আগুপিছু করে নায়লার সুন্দর, ফর্সা মুখড়াটা হালকা থাপ মেরে চুদে দিচ্ছে রঞ্জুর বাবা! মামির মাথাটা নিথর পড়ে আছে বিছানার ওপর। নায়লার মুখটা যেন আস্ত একটা গুদ! ওর গোলাপ পাপড়ি ফোলা ঠোঁট জোড়া যেন গুদের কোয়া! কি নির্দয় ভাবে বৃহৎ কুতুব মিনারটা নায়লা মামির তাজমহলে ঠেসে ঢোকাচ্ছে রমেশ কাকা!
“খা ভোসড়ী পাঁঠী!” রমেশ কাকা প্রকাণ্ড বাঁড়াটা মামির মুখ ঠেসে দিয়ে শীৎকার করে, “আমার * ফ্যাদা গিলে খা! ব্রাহ্মণের ফ্যদার ঘি খেয়ে খেয়ে তোর মুসলিম গতরের চেকনাই বাড়া! রেন্ডি, তোকে আমার মুসলিম ফ্যাদার মাখন খাইয়ে তোর দুম্বা পাছাটাকে মাখনের বস্তা বানাবো, তারপর একদিন শুভ মহরত দেখে তোর মুসলিম গাড়টা ফাড়বো আমারই ল্যাওড়া দিয়ে! খা! তোর ঠোঁট মুখ দিয়ে ভালো করে চেটে চুষে খা * য়ানী ফ্যাদা!”

নায়লা মামির সুশ্রী চেহারাটাকে লন্ডভন্ড করে দিয়ে অনবরত ওকে ফেইস ফাক করে যাচ্ছে রঞ্জুদার বাবা, “না রে মাগী, এটা তোর নপুংসক স্বামীর পাতলা ধেনো জল না! এটা খাঁটি গব্যঘৃতের মতো আসল খাঁটি ব্রাহ্মণের বীর্য। এতদিন তো খেতে পাস্নি, এবার রমেশের * ফ্যাদা খা! দেখবি গতর কেমন টসটস করে পুষ্টিবতী হয়!”
“তোর স্লেচ্ছ গতরটার নাচ কানাচ আমি * ফ্যাদার পুষ্টি দিয়ে ভরিয়ে দেব!” বলে হথাত বাঁড়াটা রমেশ কাকু মামির মুখ থেকে টেনে বের করে নেয়। মুখ হাঁ করে হাঁপাতে থাকে মামি, ওর নীচের ফোলা ঠোঁট থেকে একটা মোটা পিচ্ছিল, স্বচ্ছ সুতার মতো বীর্য ঝুলছে কাকার বাঁড়ার মাথা থেকে।
তবুও বেচারীর রেহাই নাই। রমেশ কাকু ধোনের মিন্ডিটা তাক করে নামিয়ে দেয় নায়লা মামির অনিন্দ্য সুন্দর ফর্সা মুখড়া বরাবর।
“এই নে মাগী! তোর ঐ সুন্দর সুনেহরা মুখড়াটা আরও সুন্দর বানিয়ে দিবো আমি! আমার ফ্যাদা তোর চেহারায় ঢালতেছি! আমার ব্রাহ্মণ বীর্য তোর চেহারার জৌলুশ বাড়িয়ে দিবো!”

যেভাবে ঘোষণা দিয়েছিল, ঠিক সেভাবে মামির মুখে কামশট মারতে লাগলো রমেশ কাকা। তার রাগি ধোনের ছেঁদা দিয়ে হড়াৎ! হড়াৎ! করে থকথকে বীর্য বমী বের হতে লাগলো। ঘন সাদা সুজির পায়েসের মতো ফ্যাদার বড় বড় ফোটা নায়লা মামির চোখে মুখে নাকে গালে ছিটকে পড়তে লাগলো। মামি চোখমুখ কুঁচকে বন্ধ করে নিথর পড়ে আছে। কোনও প্রতিরোধ প্রতিবাদ ছাড়াই নাগরের নোংরা বীর্য ওর স্নিগ্ধ, পবিত্র মুখে গ্রহন করে নিচ্ছে! আর রমেশ কাকাও কি মহানন্দে অবলীলায় তার বন্ধুর স্ত্রীর চেহারা উপচে তালতাল ফ্যাদা ঢালছে!
ওহ! আমার প্রানপ্রিয়া নায়লা মামির এই অদ্ভুত নোংরা দুরবস্থা দেখে দ্বিতীয়বারের মতো বীর্য স্থলন হয়ে গেল আমার হাতে ধরা সিল্কের কাপরটা একেবারে ভিজে সপ্সপে হয়ে গেছে।
টানা আধডজন বার হড় হড় করে নায়লার মামির মুখমন্ডল জুড়ে বীর্য বমি করালো রমেশ কাকা। অবশেষে ওকে ছেড়ে দিয়ে ধপাস করে পাশে বিছানায় চিত হয়ে পড়ে গেল ক্লান্ত ধর্মকামি লোকটা।ঈশ! আমার সুন্দরী মামিটার কোমল স্নিগ্ধ চেহারাটা হয়েছে দেখার মতো। ওর সারা মুখড়া জুড়ে থকথকে আঠালো ফ্যাদার স্তুপ! নায়লার ফর্সা কপালে, নাকের বাঁশিতে, গালে, চিবুকে মাই ও সিল্কি চুলে পর্যন্ত থোকাথোকা বীর্যের ড্রপ। নায়লা মামির স্নেহময়ী, আদুরে চেহারাটা চেনাই যাচ্ছে না। মনে হচ্ছে যেন গ্যাংব্যাং পর্ণ ছবির মতো ডজন জোয়ানের মিলিত কাম-ডাম্প ফেসিয়াল করা কোনও পর্ণ অভিনেত্রী শুইয়ে আছে সামনের বিছানাটাতে!

রমেশ কাকা মামির চেহারার এই দুরবস্থা দেখে করুণা করল। সাইড টেবিলে রাখা ফেসিয়াল টিস্যুর বাক্সটা নিয়ে ওর দিকে ছুঁড়ে দিলো। লোকটা আমার মামির মুখশ্রী উপচে নোংরা বীর্য ঢেলেছে, অথচ পরিস্কারের পালা আসতেই বজ্জাত লোকটা কেবল ট্যিসুর বাক্সটা এগিয়ে দিয়ে খালাস। নায়লা মামিও লক্ষ্মী মেয়ের মতো বিনা বাক্যব্যায়ে মুখ পরিস্কার করতে ব্যস্ত হয়ে পড়ল।
রমেশ কাকা এই ফাঁকে কলিং রিমোট কন্ট্রল্টা তুলে নিয়ে বোতাম চাপল। নীচের তলায় কিচেনে বেল বাজার অস্পষ্ট শব্দ কানে এলো। মামি অবশ্য এসব কিছুই খেয়াল করে নি, ও আধশোয়া হয়ে বসে মুখে 

ট্যিসু ডলে ডলে ফ্যাদা পরিস্কার করতে ব্যস্ত। একটা একটা করে ট্যিসু বের মুখ ডলছে, আর অয়েস্ট বাস্কেটে ফেলছে। রমেশ কাকা এতো বিপূল পরিমাণে ফ্যাদা নায়লার চেহারা জুড়ে ঢেলেছে যে মনে হচ্ছে ট্যিসুর পুরো বাক্সটায় খতম হয়ে যাবে পরিস্কার করতে গিয়ে!

অদ্ভুত লাগলো। নায়লা মামি স্বাভাবিকভাবে, নিঃশব্দে মনোযোগ দিয়ে ওর চেহারা পরিস্কার করছে – যেন ওর জন্মই হয়েছে সুন্দর মুখশ্রীতে পুরুষ মানুষের বীর্য স্থলন করার জন্য। হারডকোর প্রস্টিটিউট্রা ভাতারের বিছানায় খ্যেপ মারার পর যেমন করে নিজেক্লে পরিস্কার করে পরবরতি নাগরের জন্য রেদী হতে থাকে, নায়লা মামিকে দেখেও ঠিক তেমনই মনে হচ্ছে। এমন নিঃস্পৃহ ভাবে একমনে ও মুখের বীর্য পরিস্কার করছিল, তাতে মনে হচ্চছিল রমেশ কাকার বাড়িতে থেকে খেয়ে রাতের বেলা ভাতারের বিছানায় ভোসড়াচোদা হওয়াটায় ওর পরম দায়িত্ব।
রমেশ কাকা পাশে শুইয়ে থকে একটা সিগারেট ধরিয়ে নীরবে মামির সৌন্দর্য অবলোকন করছিল। নীচে তার বন্ধু নিঃসঙ্গ মদসেবন করছে, আর রমেশ কাকা বন্ধুর সদ্য চুদে হোড় করা স্ত্রীর মাই আর কোমরের চর্বীর ভাঁজ মাপছে।

কিছুক্ষণ নগ্নিকা নায়লার শোভা উপভোগ করে রঞ্জুদার বাবা বলল, “নায়লা বৌদি, তোমার সুন্দর চেহারাটা ঝলমলে পরিস্কার রাখার জন্য গারনিয়ের আর লরিয়েল এর কিছু ফেইস অয়াশ প্রোডাক্ট কিনে এনেছি, বাথরুমে রাখা আছে। এখন থেকে রেগুলার তোমাকে ঐসব ব্যবহার করতে হবে! বলে রমেশ কাকা হো হো করে হেঁসে ফেললো।
মামিও ফিক করে মুচকি হাসি দিলো, ও নিবিষ্ট মনে যত্ন করে নিজের মুখে ট্যিসু ঘসছিল।

আমরা উঠে আসব কিনা চিন্তা করছিলাম। এখানে বসে থাকা রিস্কি হয়ে যাচ্ছে, রঞ্জুদার বাবা আবার কখন নায়লা মামির গুদে বাঁড়া ঢকাবে, বা এমন নৃশংস ;., লীলার পর আজ্রাতে পুনরায় মাগীর গুদ মারার মুরোদ আদৌ পাবে কিনা ঠিক নেই।
উঠে যাবো যাবো করছি, আর ঠিক তখনি দেখি রমেশ কাকার বেডরুমের দরজাটা হাট করে খুলে গেল। আমরা ফের বসে নজর দিলাম বেডরুমে।
দরজা খুলে বাড়ির পাচক নন্দুদা ঘরে প্রবেশ করল। তার হাতে ধরা একটা ট্রে, তাতে সাজিয়ে রাখা কয়েকটা গ্লাস, হুইস্কির একটা বোতল আর দুইটা লম্বা জ্যুসের গ্লাসে সাদা দুধের মতো ঘন তরল। নন্দুদার কাছে জেনেছিলাম অটা মাঠা দেয়া খাঁটি মহিষের দুধ – বিদঘুটে স্বাদের পানীয়টা রমেশ কাকা খুব পছন্দ করে। ওটা পান করলে নাকি বীর্য ঘন হয়, আর মেয়েমাগী চোদার সময় নাকি আসুরিক শক্তি পাওয়া যায়। নন্দুদা গুল মারছিল কিনা জানি না, তবে খানিক আগে মামিকে নিয়ে যে এ্যাক্রোব্যাটিক চোদনলীলা দেখাল আর নায়লার মুখে যে পরিমানে ফ্যাদা ঢালল রমেশ কাকা – তাতে পুরোটাই গুল্গাপ্পি বলে উড়িয়ে দেওয়া যায় না।

বড়লোকের বাড়িতে কিছু এটিকেট মেনে চলা হয়। নন্দুদাকে সবসময় দেখেছি যে রুমেই প্রবেশ করুক না কেন, আগে নক করে কিছুক্ষণ অপেক্ষা করে। কিন্তু এখন সে আগাম জানান না দিয়েই সরাসরি মনিবের শয়নকক্ষে প্রবেশ করল। আমি নিশ্চিত হলাম বজ্জাতটা জান্ট তার মনিব ওপরে মাগী চুদছে, তাই ন্যাংটো মেয়েছেলের গতর দেখার জন্য সে আচমকা ঘরে প্রবেশ করল।

নন্দুদার অযাচিত প্রবেশে যত না অবাক হলাম, বরং আরও বেশি বিস্মিত হলাম আমার নিজের মামির রিয়েকশনে। নায়লা মামির যেন কিছুই হয়নি এমন ভাব করে একটা বালিশ জড়িয়ে ধরে ওর দুধ, পেট আর গুদ ঢাক্লো। তবে ইতিমধ্যে মামিকে একদম ল্যাংটো দেখে ফেলেছে নন্দুদা। মামির ভাবসাব দেখে বুঝলাম, এবারই প্রথম না – এর আগেও বহুবার নন্দু তাকে রমেশ কাকার বিছানায় ল্যাংটো দেখেছে।
নন্দুদা ধীরে ধীরে ট্রে-টা নামিয়ে রাখল। মাঠা যুক্ত দুধের একটা গ্লাস রমেশ কাকার হাতে দিলো। রঞ্জুর বাবা ঢকঢক করে বিচ্ছিরি স্বাদের তরল্টা গলাধঃকরণ করে নিল। পুরোটা সময় নন্দুদার নোংরা দৃষ্টি আমার মামির চামকী দেহে সেঁটে ছিল।

দুধ খাওয়া হলে রমেশ কাকা হাত থেকে গ্লাসটা নিয়ে ট্রেতে রেখে দিলো সে। মদের গ্লাসে এক পেগ মতন স্কচ ঢালল, কয়েক টুক্র বরফ ঢেলে দিলো ওর মধ্যে, সব শেষে এক ফালী লেবুর টুক্র ওতে ছেড়ে দিলো – তারপর গ্লাসটা তুলে দিলো মনিবের হাতে। পুরো কাজটা নন্দুদা করল আমার নগ্ন মামির দেহ থেকে এক মুহূর্তের জন্য দৃষ্টি না সরিয়ে।

ওপর মাঠা যুক্ত গ্লাসটা তুলে নিয়ে মামির কাছে যাচ্ছিল সে। নায়লা মামি মাথা নেড়ে জানিয়ে দিলো দুধটা ও খাবে না। নন্দুদা তবুও একদম মামির কাছে ঘেঁসে দাঁড়ালো, আর ড্যাবড্যাবে চোখে দুধ-গাড়বতী ন্যাংটো সুন্দরীকে লোভী চোখে দেখতে থাকল।
এর পড়ে যা ঘটলো, তার জন্য আমি তো বটেই, এমনকি রঞ্জুদাও প্রস্তুত ছিল না।
[+] 1 user Likes nandoghosh's post
Like Reply
#11
রমেশ কাকা হুইস্কির গ্লাসে চুমুক আর সিগারেটে টান দিচ্ছিল। নন্দুদাকে বেশ কিছুক্ষণ মামির গা ঘেঁসে দাড়িয়ে থাকতে দেখে প্রশ্ন করল, “কিরে নন্দু? কিছু চাই তোর?”
নন্দুদা বকার মতো দাঁত কেলিয়ে হান্সল, তারপর লজ্জিত ভঙ্গিতে মিন্মিন করে বলল, “আজ্ঞে কর্তা … সেদিন বলছিলেন নতুন মাল্কিনের দেখভাল ঠিকঠাক মতো করলে আপনি আমায় বিশেষ ইনাম দিবেন…”
ওর কথা শুনে আমার নায়লা মামিও ঘুরে রমেশ কাকার মুখের দিকে তাকালো। নন্দুদাও তার মনিবের দিকে চেয়ে আছে।
এক জোড়া দৃষ্টিতে নিঃস্পৃহ কৌতূহল, আর অন্য জোড়া চোখে কামনার আগুন আর অনুমতি প্রার্থনা।


রমেশ কাকা নন্দুদাকে প্রশ্ন করল, “ও হ্যাঁ, তাই তো। তা হ্যাঁরে নন্দু, মেমসাহেবকে এখনই আদর সোহাগ করতে চাস?”
রমেশ কাকার কথা শুনে আমার আর রঞ্জুদার উভয়েরই কান খাঁড়া হয়ে গেল। পরিস্থিতি কন দিকে গড়াচ্ছে তা সম্যক আঁচ করতে পারছি।

নন্দুদার মুখে দুই কর্ণ বিস্তৃত হাসি, খুশি হয়ে জোরে জোরে মাথা ওপরনীচ করে সায় দিলো সে, “আজ্ঞে, আপনার কৃপায় …”
রমেশ কাকা এবার নায়লা মামির উদ্যেশ্যে বলে, “বৌদি আমার তো ব্যাটারী রিচার্জ হতে একটু টাইম লাগবে, ততক্ষন না হয় নন্দুকে দিয়ে তোমার উনুনটা গরম গরম রাখো, কি বলো?”
প্রশ্নবোধক বাক্য বললেও উচ্চারণে এমন কিছু ছিল যাতে বোঝা গেল প্রশ্ন নয়, বরং রমেশ কাকা আমার মামিকে আদেশ দিলো নিজের দেহটা বাড়ির ভৃত্যের হাতে সমর্পণ করে দিতে।
মামি কোনও উত্তর দিলো না। ওর চোখে মুখে স্পষ্ট ফুটে উঠেছে মামি একদমই পছন্দ করছে না বর্তমানের পরিস্থিতি।
তবে নন্দুদা আর মামির সায়ের তোয়াক্কা করলো না। মনিবের অনুমতি পাওয়া গেছে, খানদানী মাগীটা এখন তার ভোগদখলে লাগবে। দুধের গ্লাস নামিয়ে রেখে নায়লা মামির সুডৌল নগ্ন বাহুটা খামচে ধরল নন্দুদা। নায়লার নধর বাহুর মসৃণ নরম ফর্সা ত্বকে চেপে বসল নন্দুদার কালো কালো রুক্ষ আঙ্গুলগুলো, ওকে টেনে উঠে দাড়াতে বাধ্য করল সে। মামি উঠে দাড়াতে ওর আব্রু দজেকে রাখা একমাত্র বালিশটা খসে পড়ল। আমার সুন্দরী নায়লা মামি এখন এ বাড়ির চাকরের সামনে সম্পূর্ণ ন্যাংটো। আব্রু রক্ষার কোনো চেষ্টাই আর করল না মামি – জানে লাভ নেই, খানিক পরেই তো নেড়ী কুকুরটা ওর কচি দেহটা ভোঁসরা চোদা করে সম্ভোগ করবে। মামির উলঙ্গ অপ্সরা দেহটা দেখে নন্দুদার দুই চোখে কামনার আগুন জ্বলে উঠল।

আর দেরী না করে সে আমার মামির বাহু ধরে ওকে টান্তে আরম্ভ করল, নায়লাকে রীতিমত টেনে হিঁচড়ে রুমের বাইরে নিয়ে যেতে লাগলো সে। নন্দুদা বোধহয় নায়লা মামিকে সারভেন্টস কোয়াটারে নিয়ে যেতে চেয়েছিল, নিজের বিছানায় আমার মামিকে তুলে ওকে সম্ভোগ করার মতলব।
রমেশ কাকা ধমক দিয়ে বাধা দিলো, “আরে বোকাচোদা কোথাকার! এতো রাতে ম্যাডামকে ল্যাংটা পুঙ্গায় কোথায় নিয়ে চললি? তোর ঘিলতে বুদ্ধি সুদ্ধি না হয় নাই, কিন্তু মাগীটার মান সম্মান বলে তো কিছু আছে, নাকি? নীচে ওর ভাতার আছে, ভাগ্নে আছে, আর তোর ছোটকর্তা তো আছেই – আর তুই কিনা বাড়ি ভর্তি লোকের সামনে দিয়ে রেন্ডিটাকে ল্যাংটা ধরে নিয়ে জাচ্ছিস?!”


“আজ্ঞে, কেউ জেগে নাই”, নন্দুদা ধমক খেয়ে আমতা আমতা করে বলল, “সকলে বাটি নিভায়ে শুইয়ে পরিছে। আমি আসবার কালে দেখিয়া আসিছি”।
হারামীটা তো জানে না আমরা এখানে লুকিয়ে সব দেখছি! রঞ্জুদা ফিক করে হেঁসে দিলো।
“বাজে বকিস নি, নন্দু। থাক, এতো রাতে ম্যাডামকে বাইরে নিয়ে গিয়ে কাজ নাই”, রমেশ কাকা আদেশ দিলো, “নায়লা বৌদিকে যা করতে চাস তুই এখানে আমার সামনেই কর। তোর মালকিন তো তোর জন্য রেডীই হয়ে চাহে”।

যাকে নিয়ে এতো নাটক হচ্ছে, সেই নায়লা মামির কোনও বিকার নেই। নন্দুদার খপ্পরে ও চুপটি করে দাড়িয়ে আছে, ওর চর্বিদার নধর কোমল ফর্সা বাহুতে চাকরের বজ্রমুঠি ওকে স্থির করে রেখেছ। বেচারী এমনকি মুখড়াটাও ভালো ভাবে পরিস্কার করার ফুরসত পায়নি। ওর কপালে, চিবুকে এখনো অল্প স্বল্প ফ্যাদার ফোটা লেগে আছে, আর মামির সিল্কী চুলে লেপটে থাকা রঞ্জুদার বাবার বীর্য ধারাগুলো তো শুকিয়ে মাছের আঁশের মতো শক্তই হয়ে যাচ্ছে।
মামির চেহারায় ক্ষোভ আর বিরক্তির মিশ্রন স্পষ্ট, ওর প্লাক করা টানা টানা ভ্রুতে কুঞ্চনের হালকা রেখা। তবে এতো কিছু ঘটতে থাকার পরেও মুখ ফুটে একটিবারও প্রতিবাদ বা অন্তত আপত্তি পর্যন্ত করল না দেখে আমরা বুঝে গেলাম, এটাই প্রথম বার নয়, এর আগেও রমেশ কাকা নিশ্চয় তার বাড়ির ভ্রিত্যদের ভোগে নায়লাকে লাগিয়েছে! ড্রাইভার, মালী, খান্সামা ইত্যাদি মিলিয়ে এই বাড়িতে ৪/৫ জন পুরুষ ভ্রিত্য আছে – তাঁরা সকলেই কি আমার সুন্দরী মামিকে রেন্ডি বানিয়ে ওর দেভভোগ্য দেহটা বরবাদ করেছে?

নন্দুদা এবার একটু সঙ্কটে পড়ল, সুন্দরী মালকিনকে ঘরের মধ্যে কথায় আরামসে চুটিয়ে ভোগ করা যাবে তার জন্য সে স্থান নির্বাচন করতে চেষ্টা করল। আমরা প্রমাদ গুনলাম – নন্দু হাঁদাটা যদি এদিকে দৃষ্টি ফেরায় তাহলেই হয়েছে! সব জারিজুরি খতম।
তবে ভাগ্য ভালো ছিল … একটুর জন্য আমাদের গোপন হাইড-আউট ফাঁস হওয়া থেকে রখা পেল। নন্দুদার মনোযোগ আকর্ষণ করল বেডরুমের প্রকান্ড ফোম আর ভেলভেটের গদী মোড়া সোফাটা।
নায়লা মামিকে টেনে নিয়ে সোফাটার দিকে যাচ্ছিল সে। বুঝতে পেরে রমেশ কাকা ফের ধমক দিলো, “আরে গাধাচোদা কোথাকার! আমার দামী সোফাটাও নোংরা করার মতলব নাকি তোর? হাড়মিন্সে বুরবক সারা জীবন মেঝেতে শুইয়ে বসে কাটিয়ে দিলি, আর এখন মেয়েমাগী ভোগ করার জন্য তোর সোফা চাই বুঝি?”
ধ্মক খেয়ে ন্নদুদা থতমত খেয়ে গেল। অবশেষে যেখানে দাড়িয়ে ছিল, ঠিক সেখানেই যে আমার মামিকে সম্ভোগ করার সিদ্ধান্ত নিলো। নন্দুদা মামির বাহু টেনেওকে মার্বেলের ঠাণ্ডা মেঝেতে শুইয়ে দেবার জন্য টানাটানি করতে লাগলো।


আমার বেচারী মামি সহানুভুতি লাভের আশায় ওর আশ্রয়দাতা, ওর মনিব রমেশ কাকার দিকে ক্ষোভ মেশানো দৃষ্টিতে তাকালো। রঞ্জুর বাবার ঠোঁট ক্রুর বক্র হাসি, সে কিছুই বলল না। বরং স্কচের গ্লাসে চুমুক দিতে দিতে সে চুটইয়ে উপভোগ করছে তার গৃহ ভৃত্যের হাতে বন্ধুর সুন্দরী স্ত্রীর অপমান আর লাঞ্ছনা।
বাড়ির কর্তার কাছ থেকে সহানুভুতি পাবার আশা নেই বুঝতে পেরে বাড়ির গৃহিণীর গোঁয়ারতুমি খতম হয়ে গেল। আমার অসহয়া মামি তার অনুগত চাকরের হাতে নিজেকে সঁপে দিলো। নন্দুদা টানা টানি করে নায়লা মামিকে মেঝেতে চিত করে শুইয়ে দিলো। তারপর মনিবের সামনে লজ্জা না করে হারামীটা নিজের লুঙ্গি, শার্ট খুলে ন্যাংটো হওয়া আরম্ভ করল।

প্রচণ্ড রাগ অনুভব হচ্ছিল আমার। রাস্তার একদন নিম্নজাতের বেশ্যা খানকীর মতো করে আমার শিক্ষিতা,বনেদী বাড়ির মেয়ে নায়লা মামিকে মার্বেলের মেঝেতে চিৎপটাং করে ফেলে রেখেছে চাকর। ফ্লোরে শায়িতা মামির মাথার কাছে দাড়িয়ে ওকে চোদার জন্য উলঙ্গ হচ্ছে নন্দু হারামীটা। ভীষণ অপমানজনক দৃশ্য! আর রমেশ কাকা ড্রিঙ্ক করতে করতে বিকৃত হাসিমুখে পুরো ব্যাপারটা উপভোগ করছে। বুঝলাম, ইচ্ছাক্রিতভাবে লোকটা আমার মামিকে ভৃত্য দিয়ে অপমানিত করাচ্ছে। প্রত্যাখানের কারণে আমার মামার উপরে তার পুরানো ক্ষোভ আছে – আর সেই রাগ ঝারছে বন্ধুর বৌকে পতিতা বানিয়ে চাকরদের ভোগে ঠেলে দিয়ে। ইচ্ছা করছিল মামার মুখে লাথি দিয়ে ওকে ধরে এনে দেখাই তার বউয়ের এই নাকাল হবার দৃশ্যটা!

তবে রগ উথলেও মানতে বাধ্য হলাম – দৃশ্যটা প্রচণ্ড, ভীষণ লোভনীয় রকমের কামজাগানীয়া। নন্দুদা উলঙ্গ হয়ে মামির ওপরে উপগত হতেই আমার মাথায় ক্রোধের আগুন চাপা পড়ে গেল কামের লাভা-বন্যার তোড়ে।

Like Reply
#12
নন্দুদার ধোনটা ভিসম রকমের কালো, তেলতেলে, খুব বেশি লম্বা না, মাঝারি সাইজের। আয়তনে রমেশ কাকার অর্ধেক হবে। যাক, অনতত একদিক দিয়ে ভালই হল – এতক্ষণ মামি ওর মনিবের হস্তী ল্যাওড়া দ্বারা তুমুল্ভাবে ধর্ষিতা-মথিতা হবার পড়ে নায়লার গুদটা অন্তত নরমাল ধোন পেয়ে একটু দিওম ফেলার ফুরসত পাবে।

নন্দুদা ধুম ন্যাংটো হয়ে মেঝেতে চিৎপটাং মামির ওপরে উপুড় হয়ে ঝাঁপিয়ে পড়ল। নায়লা মামির নরম নাদুস নুদুস গতরটা আচ্ছামত চটকা চটকি করে ভোগ করা আরম্ভ করল। বহুদিনের ক্ষুদারথ প্রাণীর সামনে রসালো মাংস রাখলে যেমন হবে, তেমনি বুভুক্ষু শেয়ালের মতো আমার মামির চরবী মোড়া দেহটা কামড়ে খামচে খেতে লাগলো নন্দুদা। নায়লা মামির বুক জোড়া ভরাট বিশাল পেঁপে দুটোকে দাঁত নখর দিয়ে দলিত মথিত করে কামড় চোষণ করে ভক্ষন করতে লাগলো ভৃত্য। রমেশ কাকাকে দেখলাম তার চাকরের নৃশংস ভঙ্গিতে বাড়ির দুধেলা গৃহিণীর মাদারডেয়ারি চোষণ দেখে ভীষণভাবে কামাতুরা হয়ে গেছে। কাকার বাঁড়াটা আধ খাঁড়া হয়ে মাথা তুল্র দারিয়েছে, হুইস্কির গ্লাসে অলস চুমুক দিতে দিতে আয়েশ করে ধোন রগ্রাচ্ছে বিকৃতকামী লোকটা, কামনামদির চোখে দেখছে তার পোষা ভৃত্যকে দিয়ে বৌদির যৌন পীরন।

এদিকে নায়লার দুধের ফর্সা মাখন মাংসে চম্প! চম্প! শব্দ করে দাঁত বসিয়ে কামড়ে চিবাচ্ছে নন্দুদা – ওর কবুতরের মতো স্বেত শুভ্র নিটোল মাই জোড়াকে ক্ষতবিক্ষত করে দিচ্ছে। নায়লার দুই দুধের সরবত্র এখানে সেখানে হিংস্র চাকরের তীক্ষ্ণ দাঁতের ছোব্ল, মাই জোড়ার সফেদ জমিনের বুকে কামরের গোলাপী দাগাক্ষত। মামির কূল বিচির মতো রাবারী বোঁটাটা স্বশব্দে চকাস! চকাস! করে চুষে কামড়ে খাচ্ছে নন্দুদা। সন্তানহীনা রমনীদের স্তনে দুধ থাকে না বলেই বইয়ে পড়েছি। তবে নন্দুদাকে দেখে ভ্রম হল – বাঞ্চোদটা এমন তীব্রভাবে আমার মামির চুচুক দুটো চুসছে যেন সত্যি নায়লার স্তন জোড়া অমৃতের ভান্ডার, আর নন্দুদাও বুঝি বুভুক্ষু পিড়ীত বাচ্চা ছেলের মতো চোঁ চোঁ করে মাল্কিনের বুকের দুধ খেয়ে প্রান রক্ষা করছে।
দুগ্ধবতী মাল্কিনের ভরাট মাই জোড়া ধরসঙ্করতে করতে নন্দুদা হথাত সাহস করে মামির মুখে চুম্বন করার প্রয়াস নিলো। নায়লা মামিরগোলাপি ফোলা ঠোটে নন্দুদা তার খরখরে দাড়িযুক্ত নোংরা মুখ স্থাপন করল। উদ্দাম মাই টেপন-চোসনে মামি বেশ তাঁতিয়ে উঠেছিল, তবে নিজের এ বাড়িতে নিজের অবস্থান ও বংশ মর্যাদা ভোলে নি ও। ধরসক চাকরের হথাত দুঃসাহসে ক্ষিপ্ত হয়ে সশব্দে চটাস! করে নন্দুদার গালে চড় কষিয়ে দিলো নায়লা মামি।

আর এই কান্ড দেখে খ্যাক খ্যাক করে হাঁসতে শুরু করল রমেশ কাকা, অনবরত ধোন খেঁচে যাচ্ছে সে। রঞ্জুদাও তার বাবার মতই খিক খিক করে মুখ চেপে হাঁসতে আরম্ভ করল। আর আমি না হাস্লেও, চোখের সামনে এই রগ্রগে সীন দেখে বিকৃত আনন্দ উপভোগ করছিলাম।
জোরালো থাপ্পড় খেয়ে সে জাত্রা মাল্কিনের টসকা ঠোটের মধু চোষা থেকে বিরটি দিলো হতভম্ব নন্দু বেচারা।

নীচু জাতের লোকগুলোর মধ্যে চোদাচুদিতে কোনও ক্রিয়েটিভিটি থাকে না। তাদের কাছে মেয়েমাগি মানেই হল দুধ আর গুদ। নন্দুদা আর দেরী না করে তার মুখরোচক ডিনারটার মেইন কোর্স ভোগ করা আরম্ভ করল। মাল্কিনের ক্লাগাছের মতো ভারী থাই জোড়া দুদিকে মেলে ওর গুদটা মেলে দিলো নন্দুদা। মামি অবশ্য এবার আর কোনও বাধা দিলো না। ওর কচি গুদটা গোলাপের মতো ক্যালিয়ে গেল।
বিছান্য থাকায় এতক্ষণ আমার মামির গুদটা পরিস্কার নজরে পড়ে নাই, তবে এখন মাগীর গতর মেঝেতে আই-লেভেলে পড়ে থাকায় আমরা ক্লিয়ার ভিউ পেলাম নায়লার ভোদার।


ওহ! মেয়েমাগির ভোদা এতো সুন্দর আর মুখরোচক হতে পারে আমার মামির গুদ না দেখলে বিশ্বাসই করতাম্না! মামির পুসীটা বিদেশীনীদের মতো ফর্সা আর টিকাল – ভীষণ কিউট। গুদের ঠোঁট দুটো ভীষণ ফোলাফোলা, টসটসে দেখাচ্ছে – দেখলেই কাম্রানোর জন্য দাঁত শিরশির করবে এমন রসালো এক জোড়া গুদ কোয়া।রঞ্জুদার বাবার তুমুল চোদনের পড়ে কিছু সময় অতিবাহিত হয়েছে, তাই একটু আগের কাতল মাছের মতো হাঁ করা গুদটা এখন বুজে গেছে। নায়লার গুদের ফোলা ঠোঁট জোড়া একে ওপরের সাথে ঘনিষ্ঠভাবে এঁটে বসেছে।

ম্যাকডোনাল্ডসের রয়্যাল বিগ্ম্যাক (উইথ এক্সট্রা চীজ) বার্গারের মাঝখানের ফাটল দিয়ে যেরকম ক্রিপ্সী লেটুস পাটা আর আঠালো, গলন্ত চীজ বেড়িয়ে ঝুলতে থাকে – আমার নায়লা মামির ফোদলচাকীটাও ঠিক তেমনি দেখাচ্ছে! নায়লার ভোদার ফোলা ফোলা ঠোঁট দুটো যেন বারগার বাঁ! গুদ কোয়ার মাঝের সরু ফাটল ঠেলে বেড়িয়ে এসেছে ভেতরের ভেজা মাংস। আর অবকল হোয়াইট চিজের মতো নায়লার পুসী লেটুসের ওপর মাকাহ্নো সাদা ফ্যাদা ক্রীম – রঞ্জুদার বাবার মোটা টুথপেস্ট টিউবটা থেকে একটু আগে বেড়িয়ে ছিল ক্রীমগুলো, মামির উষ্ণ ভেজা গুদের জলহাওয়ায় এখন সগৌরবে টিকে আছে।
ডিনার হয়ে গেছে অনেকক্ষণ আগে। তার ওপর বালতি বালতি মাল খালাস করেছি। এখন টের পেলাম, ভীষণ ক্ষিদে পেয়েছে। আর এদিকে কয়েক হাত সামনেই লোভনীয় ভোদা কেলিয়ে কোলাব্যাঙের মতো চিত হয়ে আছে আমার মামি! ওহ! ইচ্ছা করছে নায়লা মামির রসালো পুসী-বার্গারটা ফ্যাদা-চীজ আর লেটুস সমেত চিবিয়ে খেয়ে ফেলি।

মামা যে মামির ছেঁদাটা খুব বেশি ব্যবহার করে না তা বোঝা গেল নায়লার আঙ্করা,বোজান গুদের আঁটসাঁট কোয়া যুগল দেখে। তবে জানি, আর বেশিদিন এমন ইন্ট্যাক্ট থাকবে না আমার মামির পুসি বেড়ালটা। পড়েছে তো রমেশ কাকা আর তার ভৃত্যদের খপ্পরে – অল্পদিনেই বাজারের বেশ্যাদের মতো কালসিটে পড়া রুই মাছের বিরাট হা-করা মুড়ো বানিয়ে দেবে হারামীগুলো আমার সুন্দরী মামির লক্ষ্মী কচি গুদু টিয়াপাখিটাকে। মামাকে মনে মনে আরেক দফা অভিসম্পাত করলাম আমি। পারিবারিক সম্পত্তি আমার নিজের পরিবারেই অব্যবহৃত রয়ে গেল, অথচ বহিরাগত বারভাতারে মিলে চামকী মালটাকে লুটেপুটে ভোগ করে খাচ্ছে।

অশিক্ষিত নিম্নবর্গের * ভৃত্য নন্দুদা এমন সুন্দর, মোহনীয়া, দৃষ্টিসুখী যোনীর মাহাত্ম বুঝলো না। সে এক ঠাপে পকাত! শব্দে আমার মামির বনেদী ফাটল দিয়ে নোংরা কেলে ধোনটা চালান করে দিলো।
সুন্দরী মালকিনের ভোদায় নন্দুদার বাঁড়া প্রবেশ করতেই ঘরের বাকি তিনটে ধোনও এক যোগে এ্যাক্টিভেট হল। রমেশ কাকা আর রগড়ানী না, সরাসরি ধোন খেঁচা আরম্ভ করল। বাপকে দেখে রঞ্জুদাও ধোন বের করে হ্যান্ডেল মারতে শুরু করল। আর আমিও মামাকে আরেক দফা অভিসম্পাত করে ঠাটিয়ে উঠতে শুরু করা বাঁড়াটা ডান হাতের মুঠির ভার্চুয়াল গুদে ঢুকিয়ে দিলাম।

ওদিকে মেয়ের বয়েসী মাগীর চমচম গুদে নিম্নজাতের বাঁড়া পুড়ে সুন্দরী মাল্কিঙ্কে চোদা আরম্ভ করে দিয়েছে নন্দুদা। কোমর তুলে তুলে ঠাপ মেরে আমার সুন্দরী মামিকে মেঝতে ফেলে চুদছে এ বাড়ির রাঁধুনি।


Like Reply
#13
দিনের বেলায় যে রমণীর নির্দেশে নির্দ্বিধায় পালন করে, একান্ত অনুগত ভৃত্যের মতো যে রমণীর নির্দেশনা অনুযায়ী মাছ-মাংস-সব্জি কাটাকুটি করা, থালা বাসন ধোঁয়া, মস্লা পেষা তথা রান্নার আনুসাংগিক কাজ কর্ম সুচারুরুপে সম্পাদন করে – এখন রাতের গভীরে সেই ললিতাকেই ঘরের মেঝেতে ল্যাংটো ফেলে পড়াত! করে যুবতী মালকিনের চামকী ভোদা ফাড়ছে রাঁধুনি নন্দু দুলাল!
ওহ! কি নোংরা, বীভৎস দৃশ্য!
ওহ! কি কামবোঝায় বিস্ফোরক দৃশ্য!
ইন্টাররেশিয়াল ট্রিপল-এক্স পর্ণ ছবিতে নিগ্রো ধামড়ারা যেমন করে কচি হোয়াইট বেবীদেরকে ধুমিয়ে চোদে, ঠিক তেমনি আমার দুধে-আলতা স্বেতাঙ্গিনি মামি নায়লা ডারলিং-এর ফর্সা, নধর শরীরটার উপর চড়ে ওকে ;., করছে নিগ্রোদের চাইতেও কৃষ্ণবর্ণের চাকর নন্দু! নায়লা মামির গাভীনের মতো ছড়ানো ধুমসী পাছা মেঝের মার্বেলের ওপর চ্যাপ্টা হয়ে ছড়িয়ে পড়ে আছে। ওর গোবদা চর্বীদার গাঁড়ের দাবনা জোড়া নন্দুদার জন্য কুশনের মতো সুব্যবস্থা করে দিয়েছে।
আর মালকিনের গম্ভিরা গাঁড়ের কুশনে চড়ে নন্দুদা ধুমসে মাগীর কচি ভোদাটা কুপিয়ে ছেঁদা করছে।মনিবের আপত্তির কারণে মাগীটাকে সে সোফার কুশনে তুলতে পারে নি, তবে পোঁদ ভারী নায়লা মামিকে তার নিজস্ব আরামদায়ক চর্বীর কুশনে চুদতে পেরে সে দুঃখটা নন্দুদা ভুলেই গেল। স্রিং-যুক্ত বাউন্সী বিছানায় রমেশ কাকার মামিমকে চোদন-তাণ্ডবের তুলনায় এটা কিছুই নয়, তবুও নন্দুদাও মাগী লাগাতে কম পারদর্শী না। আমার সুন্দরী মামিকে সেও বেশ্যা মাগীর মতো নিরদয়ভাবে চুদে যাচ্ছে।

এদিকে বন্ধুর সুন্দরী স্ত্রীকে ভৃত্য দিয়ে চুদিয়ে রমেশ কাকাও প্রচণ্ড গরম খেয়ে গেছে। তার মুখ হাঁ করা, কুকুরের মতো জিভ বেড়িয়ে পড়েছে। ঘন ঘন নিশ্বাস নিচ্ছে লোকটা, আর সমানে ধোন খেঁচে যাচ্ছে। আর তার চেহারায় কিছুক্ষণ আগেই সেই ধর্ষকামী বিকৃত রূপটা পুনরায় ফিরে ঈসেছে।
আর বিছানায় টিক্তে পারলো না রমেশ কাকা। উত্তেজনার বশে বাঁড়া হাতে উঠে দারালো। দ্রুতপদে তুমুল সঙ্গমরতা রাঁধুনি ও মালকিনের জোড়া লাগানো দেহের নিকটে চলে এলো। নায়লা মামির মাথার পাশে রমেশ কাকার দুই পা, মামির ঠিক চেহারার ওপরে ঠাটানো বাঁড়াটা ডলাডলি করছে ওর ভাতার।

লাগা নন্দু!” ভৃত্যের ঠাপের তালে তালে নায়লার পেট গাঁড়ের চর্বীর আন্দোলন দেখে উউতেজিত হয়ে রমেশ কাকা খিস্তি ছারলো, “আরও জোরে লাগা রেন্ডিটারে! এই স্লেচ্ছ মাগীটারে কিনে আনছি * ধোন দিয়া চুদে হোড় করবার জন্য! লাগা শালীরে! জোরসে ঠাপা নন্দু! কোনো দয়ামায়া করবি নে এই বেহারী ভোসড়ীটারে!”
সুরা আর কামে মাতাল লোকটা অপ্রকৃতিস্থের মত যা-তা বলে চেচাচ্ছে। বন্ধুর পুরানো প্রত্যাখ্যানের ক্ষোভ এখনো যায় নি তার – সেই রাগের ঝাল মেটাচ্ছে বন্ধুর সম্মানিতা স্ত্রীর যোনীতে ভৃত্যের নোংরা ল্যাওড়া দিয়ে ঘাটিয়ে।


এদিকে মনিবের অশ্লীল উত্তেজক উৎসাহ বাক্যে দ্বিগুন জোশে মালকিনের ওপর ঝাঁপিয়ে পড়ল নন্দুদা। আমার অসহয়া মামি নায়লা সুন্দরিএ সে রীতিমত গাধীর মতো ;., করতে আরম্ভ করল। হেইয়ো! হেইয়ো! লম্বা বিরাট ঠাপ মেরে মেরে নন্দুদা নায়লার কচি গুদুটিয়াটাকে হোড় করে দিতে লাগল। প্রকান্ড ঠাপে ঠাপে নায়লা মামির পেট কোমর থাইয়ের চর্বীর আস্তরণ থল্লর! থল্লর! করে কাঁপতে লাগলো। মামির চুঁচির জোড়াপর্বতমালাঅবাধ্য ফুটবলের মতো চরকির মতো লাফাতে লাগলো!
আর তাই না দেখে রমেশ কাকা উল্লাসে ফেটে পরে,”শাব্বাস নন্দু! হ্যাঁ! অইভাব ঠাপা রেন্ডিটারে! তোর বেশ্যা বাঁড়াটা দিয়ে কুপিয়ে খাঙ্কীর ভুদাটাকে একেবারে ভোসড়া বানায়ে দে! ভোসড়ী স্লেচ্ছ রেন্ডিটা এখন থেকে * বাড়ীর বারোয়ারী সম্পত্তি। তোদের ভোগের জন্য ওর ভাতারের কাছ থেকে চড়া দামে কিনে নিয়েছি এই মুস্লীম ন্যাকীচুদী মাগীটারে! তোরা ব্রাহ্মণ, ক্ষত্রিয় বৈশ্য শূদ্র সকলে মিলে কোলের মাগী বানায়ে সম্ভগ করবি এই খানদানী স্লেচ্ছ খাঙ্কীটারে! আমি চাই এই বেহারী খাঙ্কীর শরীরের প্রতি তোলা চ্রবী যেন এই বাড়ির * ফ্যাদার ঘী খেয়ে খেয়ে জন্ম হয়!”

মনিবের এহেন কুৎসিত লেলিয়ে দেওয়া আহবান আক্ষরিক অর্থেই কাম-ক্রুদ্ধ হয়ে ওঠে নন্দুদা। একটু আগে মাল্কিঙ্কে চুম্বন করতে গিয়ে চড় খেয়েছিল। এবার সেই অপমানের শোধ সে কড়ায় গন্ডায় মিটিয়ে নেয়। মালকিনের কচি গুদ মারতে মারতেই সে সমানে ঝুঁকে মুখ নামিয়ে নায়লার ফোলা ফোলা টসটসে ফর্সা ডান গালটা কামড়ে ধরে।অহ! নায়লা মামাইর ডাঁসা আপেলের মতো গালটা কামড়ে ধরে ননুদা কোমর তুলে তুলে ঠাপিয়ে মাগীর ভোদা ভোসড়াচোদা করছে। মামিও ঘেন্না আর অপমানে চোখ মুখ কুঁচকে রেখেছে। 
ইচ্ছা করলেও আর বাঁধা দেওয়ার শক্তি নেই বেচারীর।
নন্দুদা একে একে মামির ডান বাম গাল দুটো আলতো করে কামড়ে ওকে গুদচোদা করতে লাগলো। তারপর নায়লার ফোলাফোলা নীচের ঠোঁটটা কামড়ে ধরে ওকে চুদে যেতে লাগলো। নন্দুদাতার নোংরা জীভটা নায়লার মুয়খে প্রবেশ করাতে চেষ্টা করল, মামি প্রাণপণে দাঁত খিচিয়ে তা প্রতিরোধ করল – তবে ও আগের মতো চাকরটাকে থাপ্পড় মারার চেষ্টা করলো না।
নন্দুদাও কিছুক্ষণ মাগীর মুখ ;., করতে ব্যর্থ হয়ে হাল ছেড়ে দিলো। তবে হারামীটার মাথায় আরো বিশ্রী কুটিল বুদ্ধি আছে। মামির রসালো ঠোঁট জোড়ার মধু তা সে আহরণ করতে পারল না, তাই প্রতিশোধ হিসাবে নন্দু বাস্টার্ডটা আমার সুন্দরী নায়লা মামির পুরো অপরুপা চেহারাতাই নোংরা করে দিতে আরম্ভ করল। নোংরা জিহ্বা বের করে সে মামির স্নিগ্ধ, ফর্সা মুখড়াটা চেটে দুরগন্ধ যুক্ত লালা মাখাতে আরম্ভ করল। নায়লার গোলাপী গাল, থুত্নী, নাকের বাঁশি, চোখ, কপাল, চিবুক সর্বত্র সে জিহ্বা দিয়ে চেটে চেটে ওকে লালাসিক্ত করে দিতে লাগলো। বেচারী মামি অসহায়ের মতো চোখ নাক কুঁচকে পড়ে আছে। নায়লার মুখড়াটা অবশ্য কিছু আগেই রমেশ কাকা ফ্যাদা ঝেরে এঁটো করে দিয়েছিল। নন্দু গবেটটা বোধহয় টের পেলো না মালকিনকে উচিৎ শিক্ষা দিতে গিয়ে সে আসলে তার মনিবের বীর্য চেটে খাচ্ছে।

তা দেখে রমেশ কাকা অট্টহাসিতে ফেটে পড়ল। এদিকে রঞ্জুদাও দেখলাম তা দেখে ফিকফিক করে হাসছে।
একদিক দিয়ে ভালোই হল। নন্দুদা প্রভুভক্ত কুকুরের মতো চেটে চেটে মামির ফ্যাদা মাখা মুখড়াটা একেবারে চকচকে পরিস্কার করে দিলো। ক্ষনিক পরেই নায়লা মামির সুন্দরী মুখড়াতা সর্বত্র লালাসিক্ত হয়ে লাইটের আলোয় চিকচিক করতে লাগলো।
স্নিগ্ধ চেহারা জুড়ে লালা দেখে কামোত্তেজিত রমেশ কাকা হাঁটু গেঁড়ে বসে পড়ে মামির মাথার পাশে। ধোনের মুন্ডিটা গুঁজে দেয় ধর্ষিতা, অপমানিতা, লাঞ্চিতা নায়লার ঠোটের ফাঁকে। চোখ বোঞ্জা থাকায় মামি সঙ্গে সঙ্গে রিয়াক্ট করল না। পরমুহুরতে রমেশ কাকার গর্জন শুনে ও চমকে উঠল, “নে রেন্ডী! তোর ভোসড়ী গুদে বইশ্য বাঁড়া দিয়ে চোদাচ্ছি, এবার তোর স্লেচ্ছ মুখে ব্রাহ্মণ ল্যাওড়া নিয়ে চুষে খা!”

বেচারী মামি চোখ না খুলেই ঠোঁট জোড়া ঈষৎ ফাঁক করে দিলো। আর রমেশ কাক তার হোঁৎকা বীর্য মাখা ধোনের অর্ধেকটা নায়লার মুখে ভরে দিলো। মামিও লক্ষ্মী মেয়ের মতো ওর ভাতারের মুন্ডিটা চোষা আরম্ভ করে দিলো।

ওহ! আমার সতীসাদ্ধী পতীপরায়ণা মামিকে সস্তা বেশ্যা মাগীর মতো ব্যবহার করে ডাবল-গ্যাংব্যাং করে চুদে হোড় করে দিচ্ছে বিকৃতরুচীর বয়স্ক লোক দুটো! মার্বেলের মেঝেতে নায়লা মামি চিৎপটাং হয়ে চাকরের বাঁড়ার গাদন খাচ্ছে, আর মনিবের ধোনটা চুষে দিচ্ছে!
[+] 1 user Likes nandoghosh's post
Like Reply
#14
নন্দুদার হয়ে আসছিল। রমেশ কাকা তা টের পেয়ে নির্দেশ দিলো, “সাবধান নন্দু! এই মাগীর বাঁজা স্বামী আছে। মাগীর জরায়ুতে মাল খালাস করে রেন্ডিটার পেট করে দিস্নে। বরং এর চাইতেও ভালো ব্যবস্থা করে দিচ্ছি। আয় তোর বাঁড়াটা নিয়ে এদিকে আয়!”
নন্দুদার ইচ্ছে ছিল মামির গুদ মেরে ওর বাচ্চাদানী উপচে বীর্য ঝরিয়ে মাগীকে পোয়াতী করে দেয়া। তবে মনিবের আদেশ বলে কথা। অনিচ্ছা সত্বেও নায়লা মামির গুদ থেকে বাঁড়া টেনে বের করে নিলো নন্দুদা। হামাগুড়ি দিয়ে মামির মাথার অপর পাশে চলে এলো সে।
এবার হাঁটু গেঁড়ে মুখোমুখি হয়ে দারালো মনিব রমেশ আর ভৃত্য নন্দু, ওদের উভয়ের বাঁড়ার মাথা পরস্পর সাথে ঠোকাঠুকি খেয়ে গেল। আর ঐ দুই অসম সাইজের ল্যাওড়ার ঠিক ইঞ্চিখানেক নীচে আমার সুন্দরী মামি নায়লার বনেদী চেহারাটা।
রমেশ কাকা এবার মামিকে নির্দেশ দিলো, “নে মাগী, তোর চম্পক হাত দিয়ে আমাদের বাঁড়া জোড়া ডলাইমলাই করে দে!”মামি বিনা বাক্যব্যায়ে দুই হাত তুলে দু’দিকের ঠাটানো বাঁড়া দুটো মুঠিতে ভরে নিল। তারপর নরম কোমল হাতে ধোন জোড়া খেঁচে দিতে আরম্ভ করল বেচারী। দুটো বাঁড়াই মামির গুদের জল আর মুখের লালায় ভেজা ছিল, তাই মসৃণ হাতের মুঠোয় নিয়ে মামি অনায়াসে ওর ভাতার আর ভৃত্যের বাঁড়া যুগল খেঁচে দিতে লাগলো।

রমেশ কাকা মামির মোলায়েম হাতের বাঁড়া খেঁচা উপভোগ করতে করতে চাকরকে উপদেশ দেয়, “দেখ নন্দু! এই রেন্ডির সুন্দর , সোনিয়ে মুখড়াটা দেখ! কি চমৎকার সুন্দরী তোর মালকিন। এই বেহারী স্লেচ্ছ মাগীর চেহারাটা এখন থেকে * ফ্যাদার ভাগাড় বানালাম! খবরদার আমার অনুমতি ছাড়া মাগীর গায়ে হাত দিবিনা! আর খবরদার মাগীর জরায়ুতে কখনো মাল খালাস করবি না! মাগীর বাচ্চাদানিটা শুধু আমার একার! আমার * ফ্যাদা ঢেলে এই মুসলিম ভোসড়ীর পেটে ব্রাহ্মণ সন্তান পয়দা করবো! তবে রেন্ডির মুখড়াটা তোদের সবার জন্য উন্মুক্ত। তোদের বাঁড়া থেকে * ফেইস্ক্রীম বের করে রোজ্রোজ এই স্লেচ্ছ চেহারায় মাখাবি – দেখবি মুসলিম মাগীটা দিনে দিনে কেমন ডবকা সুন্দরী হয়ে ওঠে!”

নন্দুদা এবার শীৎকার দিয়ে ওঠে, “আজ্ঞে কর্তা! যা বলেছেন! আমার হয়ে এলো! এই নে রেন্ডিমাগী! নে নন্দদুলালের * পেসাদ ঢালছি তোর মুখমন্দিরে। নে খেয়ে ধন্য হ!”
বলেই বাঁড়ার মুন্ডিটা সে তাগ করে মামির চেহারা বরাবর। আর পরমুহুরতেই পেচ্ছাবের ফুটো থেকে ভলকে ভলকে ঘন সুজির মতো ফ্যাদার বমি বেড়িয়ে বেশ জোড়ালো গতিতে নায়লার সুন্দরী চেহারাতে হিট করতে থাকে। ফ্যাদার গোলার আঘাত থেকে বাঁচতে নায়লা মামি নাক-চোখ কুঁচকে ফেলে! বেচারী মামির যাতনার আরও বাকি ছিল।
এবার রমশ কাকাও যোগ দিলো তার ভৃত্যের সাথে – মনিব আর ভৃত্য একজগে বাড়ির সুন্দরী গিন্নীর মুখড়া জুড়ে ফ্যাদা বমি করতে লাগলো।
অফ! কি নৃশংস দৃশ্য! রঞ্জুদার বাবা জেমন্তি ঘোষণা করেছিল,আক্ষরিক অর্থেই নায়লার চেহারাটা তাঁরা বীর্য ফেলার আস্তাকুঁড়ের মতো ব্যবহার করছে!

ব্লু ফ্লিমের কামশটের সিনগুলো আমার খুবই পছন্দ। ধোনবাজ ফাকার গুলো সুন্দরী সুন্দরী অভিনেত্রীদের ডমিনেট করে যখন মেয়েগুলোর অপরুপা চেহারায় কাম ডাম্পিং করে, তখন ভীষণ ভালো লাগে! আর এখানে আমার আপন সানী লিওনী মামিকে তো এ বাড়িরই এক জোড়া পরিচিত ল্যাওড়া মিলে কাম দাম্পিং স্লাট বানাচ্ছে! নায়লা মামির ফর্সা চেহারা, ফোলাফোলা কামড়ে গোলাপী গাল, টিকালো নাক, নাকের বান্সি,কিউট থুত্নী, প্লাক করা ভ্রু,আর চওড়া কপালের সর্বত্র ভলকে ভলকে নোংরা আঠালো ফ্যাদার বৃষ্টি ঝরছে।

ডান বাম উভয় ডিক থেকে এক যোগে গ্লপ! গ্লপ! করে থকথকে ফ্যাদার গোলা উড়ে এসে বাংলার সানী লিওনীর মুখে স্প্ল্যাশ করতে থাক্লো। উফ! মনে হচ্ছিল যেন এক রগরগে ব্লু ফ্লিমের শুটিং হচ্ছে। আমার নায়লা মামি ঐ এডাল্ট ফিল্মের মক্ষীরানী অভিনেত্রী, আর লোকগুলো যেন ভাড়াতে চোদাড়ু – কোনও এক অদৃশ্য পর্ণ ডিরেক্টরের নির্দেশনা নিয়ে চলছে নায়লার মুখড়ার কোথায় কোথায় বীর্যের ফেইস্ক্রীম দিয়ে পেইন্ট করতে হবে।
বাড়ির বয়স্ক পুরুষদের লাগাতার বীর্য উদ্গিরণ দেখে আমাদের কিশোর আমাদের কিশোর বাঁড়াও আর রইতে পারল না। আমরা দুজনে বিচি হালকা করে ঝেরে দিলাম।
আহ! আমার লাস্যময়ী বাঙ্গালী সানী লিওনী মামি ঘরের চার চারটা পুরুষের বাঁড়া থেকে এক যোগে ফ্যদা বিস্ফোরণ করিয়ে দিলো।


অবশেষে বিকৃতকাম লোক দুটো যখন থামল, দেখি মামিকে প্রায় চেনাই যাচ্ছে না। ওর তাল তাল থকথকে বীর্যের স্তুপের আড়ালে চেহারাটা আসলে নায়লার, নাকী সানী লিওনীর মতো কোনও হারডকোর পর্ণ 
অভিনেত্রী তা বোধ করি আমার মামা পর্যন্ত ঠাহর করতে পারবে না। বেচারী মামির মুখ জুড়ে ইচ্ছা মতো ফ্যাদা ঝেরেছে দুই বজ্জাত পুরুষ মিলে।
আমার অসহয়া মামি মুখের অপর নোংরা বীর্যের স্তুপ নিয়ে চোখ নাক বন্ধ করে পড়ে আছে। রমেশ কাকা আর তার দেখাদেখি নন্দুদাও উঠে দাঁড়ালো। ধর্ষিতা রমণীটা চিত হয়ে পড়ে আছে, তার দেহের দু’ধারে দন্ডায়মান ওর ধর্ষকদ্বয়। এবার বোধ হয় বাস্তবিকই সটকে পড়া দরকার। রঞ্জুদা আমাকে সিগনাল দিলো কেটে পড়ার জন্য।
তবে রাতের শেষ সারপ্রাইজটা তখনও বাকি ছিল। উঠে আসব ভাবছি, ঠিক তক্ষুণি দেখলাম রমাএশ কাকার কান্ড! একজন ভদ্রমহিলাক্র সাথে পর্যন্ত স্থম্ভিত হয়ে গেল!
চেহারা ভর্তি ফ্যাদা নিয়ে মামি নিথর হয়ে মেঝেয় পড়ে ছিল। খেলা শেষে নন্দুদা উবু হয়ে মামির হাত ধরে ওকে তুলে বসানোর উদ্যোগ নিচ্ছিল। রমেশ কাকা তাকে বাধা দিলো, “দাড়া নন্দু! আরেকটা কাজ বাকি আছে!”
রমেশ কাকার বাঁড়া ততক্ষনে নেতিয়ে ঝুলে পড়েছে। মামির কোমরের পাশে দাড়িয়ে হথাত রমেশ কাকা বাঁড়া তাগ করে নায়লার অপর মোতা শুরু করল।

ওহ! সে কি কান্ড!
বাঁড়ার মাথা টিপে ধরে চিড়িক চিড়িক করে রমেশ কাকা এক পশ্লা প্রস্রাব করে মামির গম্বুজে চুঁচি জোড়া ভিজিয়ে দিলো। তারপর মুহূর্তের বিরতি নিয়ে আবার বাঁড়া কিঞ্চিত নিম্নমুখী করে পুনরায় মুততে থাকল। এবার লক্ষ্য মামির তল্ভাগ। ওর তলপেট আর গুদে আরেক পশ্লা পেচ্ছাপে সয়লাব করে দিলো রমেশ কাকা। নায়লা মামির নাভীর কুয়া উপচে ভরে এলো রঞ্জুদার বাবার পেচ্ছাপে। আবারও বিরতি।
এবার রমেশ কাকা দুই কদম এগিয়ে নায়লা মামির মাথার পাশে এসে দাঁড়ালো। তার দুই পায়ের ফাঁকে এখন আমার মুখড়াটা বাঁড়া তাক করে মোতা আরম্ভ করল।
স্পষ্ট দেখলাম, পেচ্ছাপের স্বরণালী ধারাটা রমেশ কাকার ধোনের ফুটো থেকে বেড়িয়ে সরাসরি আমার লক্ষ্মী মামির মুখে ঝড় ঝড় করে স্প্ল্যাশ করে পড়ছে। শুধু নিরেট প্রস্রাবই না, মদ্যপ লোকটার পেচ্ছাপে হুইস্কী আর বীর্যও যুক্ত ছিল। যার কারণে এই দূর থেকেও আমি ঝাঁঝালো পেচ্ছাপের গন্ধও পেলাম। মামির চেহারার ফ্যাদা ডিপোজিট নষ্ট করতে চায় না, তাই দেখলাম রমেশ কাকা চালাকী করে নাউলার কপাল আর কেশ্রাজী টারগেট করে মুতছে। ঝাঁঝালো পেচ্ছাপ করে আমার মামির সিল্কি চুল ভিজিয়ে সপ্সপে করে দিলো লোকটা।

রমেশ কাকা কেন মামির গায়ে পেচ্ছাপ করছে তা কিছুটা আন্দাজ করতে পারলাম। ন্যাট-জিও চ্যানেলে দেখেছি আফ্রিকার বনের রাজা সিংহরা তাদের গোত্রের সিংহী চোদার পর সিংহীর গায়ে প্রস্রাব করে মারকিং করে রাখে, যেন অন্য পুরুষ সিংহ এই মাদি সিংহীকে আর না ঘাটায়। এ বাড়ির রাজা রমেশ কাকাও বোধহয় আমার মামির অপর পেচ্ছাপ করে দিয়ে ওকে নিজের ভোগের সম্পত্তি বানিয়ে দিলো। আর আমার ধারনা যে সঠিক ছিল তা কনফার্ম করল রমেশ কাকা নিজেই।
“নে ভোসড়ী! পেশাব দিয়ে তোর এই স্লেচ্ছ গতরখানা সীল্গালা করে দিলাম! এখন থেকে তুই এই ল্যাওড়ার সেবাদাশী হয়ে গেলি!” রমেশ কাকা মামির মুখের অপর আরেক দফা প্রস্রাব করে দিয়ে ঘোষণা করল।
নন্দু কাকা এবার মামির বাহু খামচে ধরে ওকে উঠে দাড়াতে সাহায্য করল। একটু আগেই এই ভৃত্যের হাতে ধর্ষিতা হয়েছে, নায়লা মামি নন্দুদার সাহায্যে উঠে বসল।

মামির পিঠের তোলে চাপা পড়া সিল্কী চুলগুলো তখনও শুকনো ছিল। তা খেয়াল করে রমেশ কাকা বাঁড়া তাগিয়ে আবারও ওর চুলে মোতা আরম্ভ করল। বাঁড়ার মাথা ওপরনীচ করে ঝরঝর করে মুতে নায়লা মামির সমস্ত কেশরাজি পেচ্ছাপে ভিজিয়ে জবজব করে দিলো সে। নায়লা বেচারী নীরবে এই অপমানও সহ্য করে নিল।
ভারী মাগীটার বাহু টেনে নন্দুদা ওকে সটান দাড় করালো। মামির চুল বেয়ে চুইয়ে চুইয়ে পেচ্ছাপের ফোটা ঝরছে। ওর নাক, চিবুক থেকে থকথকে বীর্যের নুডলস ঝুলে খুলে পড়ছে।

কারজত অন্ধ মামিকে ধরে ধরে লাগোয়া বাথরুমে নিয়ে যাচ্ছিল নন্দুদা। রমেশ কাকা বাঁধা দিয়ে বলল, “দাড়া নন্দু! এই নোংরা স্লেচ্ছ মাগীটাকে আমার বাথরুমে নিয়ে পরিস্কার করানোর দরকার নাই! যা! ভোসড়িটাকে নিয়ে ওর স্লেচ্ছ স্বামীর বিছানায় ফেলে দিয়ে আয় গিয়ে! ওর নপুংসক বর দেখুক রমেশের বাঁড়ার তেজ কেমন! ওর বিবিটাকে গাদিয়ে কেমন ভোসড়ী বানিয়ে দিচ্ছি সে দেখুক!”
নায়লা মামির চুড়ান্ত অপমানের আর কিছু বাকি ছিলো না। মনিবের রসিকতায় নন্দুদা দাঁত কেলিয়ে হাঁসতে হাঁসতে মামির বাহু জাপটে ধরে ওকে বেডরুমে থেকে বের করে নিয়ে যেতে লাগলো।

এই ফাঁকে আমরাও কেটে পড়লাম …।
[+] 2 users Like nandoghosh's post
Like Reply
#15
The end. ( Collected)
Like Reply
#16
ঠাপে ঠাপে নায়লা মামী from legendary onesickpuppy... Rated 5 star.
_____________________________________________________
Check my hot thread: Bengali Goddesses
party
Like Reply
#17
গল্পটা পড়তে খারাপ লেগেছে তা বলবো না। 
তবে গল্পের মাঝে যে সাম্প্রদায়িকতার উগ্র গন্ধ ছিলো সেটা আমাকে আহত করেছে। 
এছাড়া এই গল্পের ব্যাপারে না আমার কোনো অভিযোগ আছে না কিছু বলার আছে... 
শেয়ারের জন্য পোস্টারকে ধন্যবাদ ! 
[+] 1 user Likes arn43's post
Like Reply
#18
Uffff dada
La jawab.
One of the best story ever read.
Like Reply
#19
Please keep posting story like this.
Mind blowing
Like Reply
#20
Please credit the original author OneSickPuppy
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)