Thread Rating:
  • 79 Vote(s) - 3.53 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica অনঙ্গর অণু পানু (a collection of micro-stories) _ অনঙ্গদেব রসতীর্থ
ঋণশোধ

১.
আমার নাম আঙ্গিক; আঙ্গিক পাল। ঊনত্রিশ বছর বয়স, লম্বা, রোগা, মাঝারি গায়ের রং। মা-বাপ, আত্মীয়-স্বজন, জ্ঞাতি-গুষ্টি কেউ কোথাও নেই।
পড়াশোনা করেছি এমএ পর্যন্ত; চাকরি-বাকরি পাইনি, তেমন করে চেষ্টাও করিনি। দুটো কোচিং-সেন্টারে পড়াই, আর কয়েকজনকে বাড়িতে গিয়ে। এই টিউশানির উঞ্ছবৃত্তিতেই কোনও মতে, টেনেটুনে চলে যাচ্ছে। বিয়ে-থা করিনি, সুদূর ভবিষ্যতেও করবার কোনও পরিকল্পনা নেই!
শহরতলির একটা মধ্যবিত্ত পাড়ায়, কানা-গলির একদম শেষের বাড়িটার একতলায় দুটো কামরা, আর একফালি কিচেন ও বাথরুম নিয়ে থাকি। প্রথমে থাকার শর্ত ছিল বাড়ি-ভাড়া, ইদানিং সেটাও আর লাগে না। কারণ এই বাড়ির মালিক বৃদ্ধ মাসিমা ও মেসোমশাই দু’জনেই নাগপুর আর কানপুরে, দুই ছেলের কাছে পালা করে থাকেন আজকাল। এই তিনতলা এতো বড়ো বাড়িটা তালা-বন্ধই পড়ে থাকে বেশিরভাগ সময়। আমাকে মাসিমা-মেসোমশাই খানিক স্নেহ করে ও বাকিটা বাধ্য হয়েই ভাড়াটে থেকে বদলে, এ বাড়ির কেয়ারটেকার বানিয়ে ফেলেছেন। তাঁদের বছরভর অনুপস্থিতিতে আমিই যেহেতু বাড়িটা দেখাশোনা করি, তাই ওনারা আর আমার কাছ থেকে বাড়ি-ভাড়াটা নেন না।
তাই আমি হলাম যাকে বলে, একদম ঝাড়া-হাত-পা মানুষ। খাই-পড়ি-থাকি, জীবনে কোনও এক্সট্রা ঝুট-ঝামেলা নেই। শিক্ষিত-বেকারত্বের কোনও গ্লানি আমার মধ্যে নেই, কোনও উচ্চাশা, অ্যাম্বিশান নেই, জীবনে খুব প্ল্যান করে একটা নিরাপদ ভবিষ্যৎ গড়বার জন্য এখন থেকেই মাথায় টাক ফেলবারও কোনও বাসনা আমার নেই। আমার এই যৌবন-বয়সের মন্ত্র এখন একটাই: ঘরের খাই/ আর বে-পাড়ার মেয়ে চুদে বেড়াই!
 
২.
হ্যাঁ, আমি একটু বেশিই কামুক। নিজের যৌবন, সুন্দর মুখ (মা-বাবার আশীর্বাদে!), আর দেহ-সৌষ্ঠব (প্রতিদিন হালকা জিম্ করবার ফল!) দিয়ে আমি বহু মেয়ের মন (এবং শরীর!) জিতেছি। কারুর সঙ্গেই যদিও দীর্ঘস্থায়ী সম্পর্কের কোনও প্ল্যানিং আমার কখনই ছিল না। মেয়ে তোলা মানে, আমার কাছে পটিয়ে এনে ঘরে ঢোকানো, জামা-কাপড় ছাড়িয়ে ল্যাংটো করা, গুদে আঙুল, বাঁড়ায় মুখ, তারপরই ঘপাঘপ-ঘপাঘপ-ঘপাং!
কিন্তু এর মানে আমি ব্রুটাল কোনও রেপিস্ট নই। কোনও মেয়েকেই আমি আজ পর্যন্ত কখনই তার ইচ্ছের বিরুদ্ধে জবরদস্তি করিনি।
মেয়েদের সঙ্গে মিশে বুঝেছি, ওদেরও শরীরী তাড়না কম নয়। মেয়েরা আসলে সামাজিক আর পারিবারিক চাপেই ছেলেদের মতো সহজে অকপট হতে পারে না। তাছাড়া ‘লজ্জা নারীর ভূষণ’ বলেও একটা কথা আছে। তাই যে মেয়ে গুদ-কুটকুটানি রোগে আগে থেকেই ভুগছিল মনে-মনে, সে-ই সব সময় আমার ইশারায় সাড়া দিয়েছে। তারপর তো যা হওয়ার হয়েছে; গুদ-পদ্মে ফ্যাদার শিশির ফেলে, দেবীদের তুষ্ট করেছি আমি!
বাইশ বছর বয়স থেকে টিউশানি করছি; তখন থেকেই বহু মেয়েকে চুদেছি আমি। রেন্ডি-ফেন্ডি নয়, ভদ্র-ঘরের মেয়েই। এদের মধ্যে ছাত্রীই বেশি ছিল, ফলে চোদ্দ থেকে একুশ বছরের কচি গুদের ফিতে কাটবার অভিজ্ঞতা আমার ভালোই হয়েছে এ ক’বছরে। দু-একজন ছাত্র-ছাত্রীর মা, পাড়ার বউদি, কিম্বা কাকিমা-স্থানীয়রাও যে জালে ওঠেনি, এমন নয়। কিন্তু… সে সব এক্সপেরিয়েন্স এমন কিছু শেয়ার করবার মতো রসালো নয়।
আজ যে অভিজ্ঞতাটার কথাটা বলব, সেটা এই ক’দিন আগেই ঘটেছে। এই লীলা-খেলাটার পর থেকে আমার কেবলই মনে হচ্ছিল, এবার থেকে প্রত্যেকটা চোদন-গাদনের অভিজ্ঞতা লিখে রাখব। কতো লোকই তো ডায়েরি লেখে; তাতে নিজের পার্সোনাল কতো কথা শেয়ার করে। প্রোফেসর শঙ্কুর গল্পগুলোই তো ডায়েরির ফর্মে লেখা। কিন্তু নিজের নিত্য-নতুন চোদন-অভিজ্ঞতা দিয়ে ডায়েরি লেখবার পরিকল্পনাটা একেবারে অভিনব। তবে… লিখতে বসে আর ডায়েরির ফরম্যাটটা ধরে রাখতে পারলাম না। আমি লেখক নই; শুধুই নির্ভেজাল ধোনের কারবারি! তাই যত সহজে আমি কেলিয়ে ধরা ভোদায় জিভ চালাতে পারি, কলম চালানোতে আমি ততোটাও সড়গড় নই। তাই সোজাসাপটাভাবে যা ঘটেছে, তাই-ই লিখছি।
 
৩.
রেল-লাইনের পাশের এই কোচিংটায় বছর-খানেক হল পড়াচ্ছি। ক্লাস এইটের ব্যাচে কুন্তল বলে একটা ছেলে পড়ে, হেব্বি দুরন্ত। প্রচুর মিথ্যে কথা বলে, সহপাঠীদের সঙ্গে মারপিট করে, গালি দেয়, তাই সব টিচাররাই ওকে নিয়ে অতিষ্ঠ। এর উপরে আবার ইদানিং ও পড়তে আসার নাম করে বাড়ি থেকে বেড়িয়ে এদিক-ওদিক ঘুরে বেড়াচ্ছে; তবু কোচিং-এ আসছে না! তাই বাধ্য হয়ে কুন্তলের গার্জেন-কল্ করে চিঠি পাঠান হল।
তিন-চারদিন পর, আমি সন্ধেবেলায় অন্য ক্লাসকে পড়াচ্ছি, তখন একজন ভদ্রমহিলা কোচিং-এর দরজায় এসে দাঁড়ালেন। নীচু-গলাায় বললেন: “স্যার, আমি… কুন্তলের মা!”
তখন কোচিং-এ আর কোনও সিনিয়ার স্যার বা ম্যাডাম ছিলেন না। আমি একাই ক্লাস করাচ্ছিলাম; তাই ভদ্রমহিলাকে দেখে, পড়ানো ফেলে এগিয়ে এলাম।
নিম্ন-মধ্যবিত্ত পরিবারের গৃহবধূ। পরণে মামুলি শাড়ি, লাল ব্লাউজ। বয়স আন্দাজ পঁয়ত্রিশ-ছত্রিশের বেশি নয়। বেশ ভরন্ত চেহারা, তবে মোটা নয়। মেয়েদের গড়নে, মূলত বাঙালী ঘরের এয়োস্ত্রীদের অবয়বে একটা বেশ সুডৌল গোল-গোল ভাব থাকে, সাব-কিউটেনিয়াস ফ্যাটের সুন্দর করে সঞ্চয়ের ফলে, চামড়ার নীচ থেকে হাতের দাবনা, পায়ের ডিম, গালের মাংস ইত্যাদি বেশ আঁটোসাঁটো, অথচ ফুলোফুলো হয়ে ওঠে, এ তেমনই। সাধারণ শাড়ি-ব্লাউজ থাকলেও, আঁচলের নীচে লাল ব্লাউজের মাঝখানে গভীর খাঁজ, আর তার দু-পাশে গুরু-ভার দুটো নরম বোমার আভাস আমার জহুরির চোখ এড়াল না। আড়-চোখে শাড়ি-ঢাকা গাঁড়-অঞ্চলের বিড়াট স্ফীতিটাকেও আন্দাজ করে নিলাম। প্রথম দর্শনেই, কুন্তলের মা-কে দেখে, আমার বান্টু-ঘন্টায় ঢং করে কেমন যেন একটা বিপদ-সংকেত বেজে উঠল। শান্ত সরীসৃপটা জাঙ্গিয়ার গুপ্ত-কোটর থেকে ক্রমশ যেন অবাধ্য আর হিংস্র হয়ে উঠতে চাইল!
বেশ কিছুদিন গুদের স্বাদ নেওয়া হয়নি। তা মাস-ছ’য়েক হবে আমি লাগানোর মতো ভালো কাউকে পাইনি। শরীরের জ্বালা তাই বাধ্য হয়েই হস্তশিল্প দিয়ে বের করতে হচ্ছিল ইদানিং।
কিন্তু কুন্তলের মা-র গতরটা একবার দেখেই, আমার শরীর-মনটা কেমন যেন বাঘ-বাঘ হয়ে, হরিণ শিকারের জন্য ছটফট করে উঠল। কষ্ট করে নিজেকে সামলে নিলাম।
তারপর মুখ তুলে ভদ্রমহিলার মুখের দিকে তাকালাম। গোলগাল মুখটা একটু যেন বোকাসোকা। আসলে নীচের ঠোঁটটা সামান্য ঝোলা, তাই মুখটা কাৎলা-মাছের মতো সামান্য হাঁ হয়ে থাকে। তাতেই ভদ্রমহিলার মুখের ওই বোকাটে অ্যাপিয়ারেন্সটা তৈরি হয়েছে। চোখ দুটোও বেশ বড়ো-বড়ো, আর চোখের তারার নীচের দিকে সাদা অংশটা বেশ অনেকখানি দৃশ্যমান। অর্থাৎ বোকাটে মুখটার সঙ্গে মিলিয়ে, তাকানোটাও বেশ একটু ব্লান্ট, বা গবেট-মার্কা। যাই হোক, মুখ দেখে সব সময় মনের খবর বোঝা যায় না। তাই মহিলাটি যে কতোটা শেয়ানা, সেটা আরেকটু পর্যবেক্ষণ না করে আমি থাবা বাড়ানোর সাহস করলাম না।
ভদ্রমহিলাকে কোচিং-ঘরের ভিতরে এনে বসালাম। ছেলের সম্পর্কে আমাদের অভিযোগ, শাসনের পরামর্শ এই সব মামুলি জ্ঞান দিয়ে দিলাম।
কিন্তু কথার তালে-তালে যে ভদ্রমহিলার বুকের কাছে পাকা পেঁপে দুটো মৃদু-মৃদু দুলছে, সেটা কিছুতেই না দেখে থাকতে পারলাম না। আরও লক্ষ্য করলাম, ওনার মাথার চুল কালো, ঘন, স্ট্রেট এবং কান থেকে কপালের পাশ পর্যন্ত ঢাকা। হাতের দাবনায়, কব্জির পর থেকে কনুই পর্যন্ত হাতের উপরিভাগে রোম প্রায় আনুবীক্ষণীক। ওগুলো রেজারের স্পর্শ পাওয়া কৃত্রিম ছাঁটা-জমি নয়, একেবারেই স্বাভাবিক স্বল্পতাযুক্ত উদ্ভিন্নতা।
বহুদিন ধরে মেয়ে-শরীর ঘাঁটছি আমি। শুধু গাঁতুর মতো হাঁ-হাঁ করে চুদেই তৃপ্তি পাই না, নগ্ন নারী-শরীরের সমস্ত স্বাভাবিক খাঁজ-ভাঁজ, বিভঙ্গ-মুদ্রা, রোম-চুল, এসব সৌন্দর্যের দৃশ্য-সুধায় মন ভরাতেও আমার দারুণ লাগে। কখনও নিজের কোষ্ঠী বিচার-ফিচার করিনি; কিন্তু আমার নিজের ধারণা, আমার রাশিতে কামদেব মদনের নির্ঘাৎ একটা চরম কনট্রিবিউশান আছে!
যাই হোক, যতক্ষণ কথা চলেছিল, ততোক্ষণই আমি ভদ্রমহিলার দেহটাকে যতোটা সম্ভব ইঞ্চিতে-ইঞ্চিতে মেপে নিয়েছিলাম।
লাল ব্লাউজটা ছিল সস্তা, সুতির কাপড়ের। ব্লাউজের বগোলের কাছটা ঘামে ভিজে গাঢ়তর হয়ে উঠেছিল। সেখানে সুতোগুলো সামান্য জ্যালজ্যালে ও পাতলা হয়ে গিয়েছিল। ফলে টের পেয়েছিলাম, ওই গাঢ়তার নীচে বগোলের ঘন কালো ঝাঁট রয়েছে।
কোচিং-এ সন্ধেবেলা একটু মশার উপদ্রব সব সময়ই হয়। তাই মশার ধূপ জ্বালানোই থাকে। তবুও দু-চারটে দুষ্টু মশা ছেলে-মেয়েদের পায়ের দিকে হানা দেয়। এবার সেই দুষ্টু (নাকি কামুক!) মশাটা কুটুস করে কুন্তলের মায়ের পায়ে কামড়াল। ভদ্রমহিলা কথা বলতে-বলতেই, পায়ের দিকে হাত নামিয়ে, সামান্য কাপড়টা উঁচু করে পা চুলকোলেন। আমিও আমার ড্রোন-দৃষ্টি দিয়ে চকিতে দেখে নিলাম, পায়ের গোছটা বেশ ফর্সা; সেই সঙ্গে কুচি-কুচি লোম ক্যাকটাস হয়ে আছে পায়ে। আমার লিঙ্গ-দেবতা ওইটুকু দর্শনেই, ভদ্রমহিলার জঙ্ঘারণ্যের আরও গভীরের যন্ত্রপাতি সম্পর্কে লোলুপ হয়ে পড়ল। সে ক্ষ্যাপা-ষাঁড় হয়ে ক্রমাগত আমার জাঙ্গিয়ার প্রকোষ্ঠের মধ্যে মাথা কুটতে লাগল।
কুন্তলের মা বললেন: “আসলে কী জানেন তো স্যার, ওর বাবা না খুব রুগ্ন। কয়েক বছর হয়ে গেল মানুষটা হাঁপানিতে ভুগে-ভুগে প্রায় আধ-মরা হয়ে গেছেন। তার উপর আমাদের অবস্থা তো জানেনই। বাজারের গায়ে ওই পান-বিড়ি-সিগারেট-এর একটা ছোট্টো দোকান। ওর বাবা যেদিন-যেদিন খুব অসুস্থ হয়ে পড়ে, সেদিন করে দোকান খুলতে পারে না। আর দোকানটুকু ছাড়া আমাদের আর কোনও অন্য আয়ের রাস্তা নেই।”
ভদ্রমহিলা একটু থেমে, কান্না-ভেজা গলায় আবার বললেন: “আপনারাই ওকে মারুন, বকুন, শাসন করুন। ওর বাবা তো হাঁপানির টানে কথাই বলতে পারে না ভালো করে। আর ছেলে বড়ো হয়েছে; আমার কথা তো আর কিছুতে শুনতেই চায় না।”
এরপর আর কী বা অভিযোগ করতে পারি। তাই ভদ্রমহিলাকে সান্ত্বনা দিয়ে বললাম: “আচ্ছা, আমরা দেখব।”
 
৪.
এই ঘটনার পর বেশ কয়েকদিন কেটে গেল। তারপর একদিন বেলার দিকে বাজারের মুখ দিয়ে সাইকেলে করে ফিরছি, তখন হঠাৎই চোখে পড়ল, একটা এক-চিলতে দোকানের মধ্যে কঙ্কালসার একজন মাঝ-বয়সী মানুষ কম্পিত-হাতে বিড়ি ধরানোর চেষ্টা করছেন। আর তাঁর হাত থেকে বিড়িটা কেড়ে নিয়ে কুন্তলের মা বলছেন: “এক্ষুণি কাশতে-কাশতে তোমার দম বেরিয়ে যাচ্ছিল, তার উপর এখন আবার বিড়ি ধরাচ্ছ!”
এই কথাটুকু শুনতে-শুনতে চলে এলাম। ওই এক-ঝলক দেখে ও শুনে যেটা বুঝলাম, কুন্তলের বাবা মানুষটা খুব দ্রুত মৃত্যুর দিকে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। মানুষটা অত্যন্ত রুগ্ন সেটা দেখেই বোঝা যাচ্ছে; এবং ওই এক-ফালি দোকানের সামান্য আয়ে যে ভদ্রলোকের ঠিক মতো চিকিৎসাও হচ্ছে না, সেটা বুঝতেও অসুবিধা হল না। কিন্তু… এর পাশাপাশি আমার মনে অন্য একটা দার্শনিক উপলব্ধি হল। সেইটা এইখানে আগেভাগে বলে রাখি।
এতো অভাব, দারিদ্র থাকা সত্ত্বেয় কুন্তলের মায়ের ওই ভরন্ত যৌবন যেন উপচে পড়ছে! এ শুধু আমার পাপী চোখের কামুকতা দিয়ে এক-পেশে বিচার নয়; যে কোনও লোক দেখলেই যে এমনটাই প্রথমে চোখে পড়বে, সেটা মা কালীর নামে দিব্যি খেয়ে বলতে পারি!
সেদিন সাইকেলে ভদ্রমহিলাকে পিছন থেকে এক-ঝলকই দেখতে পেলাম। ওই ফ্র্যাকশান-অফ-সেকেন্ডের দেখাতেই, ওঁর শরীরের বিদ্যুৎ-বিভঙ্গ ডাইরেক্ট আমার বিচিতে এসে কারেন্ট মারল যেন! সেই পাতলা মলিন শাড়ি পড়া। পিছন ফিরে ছিলেন বলে অসম্ভব ফোলা গাঁড়টাই প্রথমে চোখে পড়েছিল। শাড়িটা অন্যমনস্কতায় পোঁদের খাঁজে সামান্য ঢুকে গিয়েছিল; আর তাতেই যেন ভদ্রমহিলাকে আরও বেশি সেক্সি লাগছিল!
ওই কোঁকড়ানো, কম্পমান স্বামীর পাশে, দিনের আলোয় লক্ষ্য করলাম, মেয়ে হিসেবে ওনার গায়ের রংটাও বেশ ফেয়ার। সাধারণ বাঙালী ঘরের মেয়েদের যেমন পাকা গমের মতো রং হয়, খানিকটা তেমনই। দৈহিক লাবণ্যে যেটুকু আবছায়া পড়েছে, সেটা দারিদ্রতা, আর স্বামী-সংসারের জন্য ক্রমাগত বেড়ে চলা উদ্বেগ-বশত।
ব্লাউজের নীচ থেকে কোমড়ে শাড়ির ঘেরের মাঝখানে এক-বিঘত খোলা পিঠের মাংসও চোখে পড়ল। ওইটুকু সময়ের মধ্যেই আশ্লেষে দেখলাম, কোমড়ের দিকে নেমে যাওয়া পিঠের অংশটা বেশ সরু। তার মাঝ বরাবর মেরুদণ্ডের উল্লম্ব খাঁজ। আর দুপাশে সামান্য ভাঁজ খাওয়া, সরু দু-ফালি ব্যারেলের মতো পিঠের ফুলো-ফুলো মাংস দৃশ্যমান।
ওই দৃশ্যটা সেদিন মাথা থেকে কিছুতেই মুছতে পারিনি। বাড়ি ফিরেই, কলতলায় ঢুকে হাত-মেরেছি আচ্ছা করে। ব্যস্ত-হাতে যতক্ষণ বাঁড়া কচলেছি, মনে-মনে কুন্তলের মায়ের ভারি-ভারি মাই, লদলদে পোঁদ, ন্যাচারাল ঝোপওয়ালা গুদ, চওড়া পেটিওয়ালা গভীর নাভি-কুণ্ডলী কল্পনা করেছি মনে-মনে। তারপর নিজের অজান্তেই কখন যেন বাথরুমের দেওয়ালে, চরম তৃপ্তির নরম ও গরম থকথকে বীর্য ছড়িয়ে, অচেনা রূপকথার দেশের মানচিত্র এঁকে দিয়েছি!
ও হো, আসল কথাটাই তো বলা হল না। সেটা হল, ওই মৃত্যু-পথযাত্রী খেঁকুড়ে স্বামীর পাশে দিনে-দিনে কী করে এমন আগুন-যৌবনা হয়ে উঠছেন কুন্তলের মা, এই নিয়ে আমি একটা থিওরি খাড়া করেছি।
এটা পরিষ্কার যে, ওই ভাগ্যহীনা ভদ্রমহিলা স্বামী সোহাগে সম্পূর্ণ বঞ্চিতা। আমার ধারণা, কুন্তল জন্মানোর পর থেকে, এই দশ-বারো বছরে ওই হেঁপো-রুগিটা এই জ্বলন্ত শরীরটার একটুও সেবা-যত্ন করতে পারেনি।
অথচ কুন্তলের মা নিজের কনশাসে অথবা সাব-কনশাসে একটু চোদন খাওয়ার জন্য নিশ্চই ছটফট করে মরেন। হয় তো বাথরুমে ঢুকে উঙ্গলি করেই কখনও-সখনও আরাম পান!
আমাদের সামাজিক পরিকাঠামোয় যৌনতার সহজ জৈবিক চাহিদা সব সময়ই অবদমিত হয়। আর মেয়েদের ক্ষেত্রে তো সেই বাঁধাটা একেবারে চিনের পাঁচিলের শামিল! তাই ক্রমাগত অতৃপ্তি পুঞ্জিভূত হতে-হতেই সম্ভবত এই অভাবের দুর্দিনেও গতরের আনাচ-কানাচ দিয়ে যৌবন উপচে পড়ছে ওই মহিলার!
ছেলেবেলায় গ্রামের মামারবাড়িতে দেখেছিলাম, প্রাচীন মন্দিরের লাগোয়া আমগাছটার আম কেউ পাড়ত না, খেতও না। ও গাছটা নাকি দেবত্র ছিল। কেউ পাড়ত না বলেই সম্ভবত গাছটা বৈশাখ-জ্যৈষ্ঠে আমে একেবারে উপচে উঠত। পাকা আমে গাছ ভর্তি হয়ে থাকত; পাখিতেও খেত না।
এও যেন তেমনই। যা লোকের লোটবার, টেপবার, ফুটোয় পুড়ে রগড়ে আরাম নেওয়ার, সেটা যদি তার সমস্ত এলিজেবিলিটি থাকা সত্ত্বেও মাটিতে পড়ে লুটোয়, লোকে দেখেও যদি তার কদর না করে, তবে রূপ-যৌবনের দশাও বুঝি ওই আমগাছটার মতোই হয়! অবহেলা থেকে জন্ম নেয় এক অপূর্ব সৌন্দর্যের ঈর্ষা! সাইকোলজির গবেষকরাই হয় তো এর প্রপার কোনও কারণ ট্রেস করলেও করতে পারবেন।
জ্ঞান-আঁতলামির পালা শেষ। এবার বলি, বহুদিন গুদ-ঊপোসী থাকার পর, কুন্তলের মায়ের মতো ওই রকম একটা আইটেমকে দেখে, আমার ভিতরটা তো একদম বারুদ হয়ে উঠল। মাগিটাকে পটিয়ে এনে, বিছানায় ফেলে আচ্ছাসে চোদবার জন্য আমি মনে-মনে ছটফট করতে লাগলাম। রোমান্টিক-গল্পকারের ভাষায় বললে, আমি কুন্তলের মায়ের প্রেমে পড়েছি। এমনি কোনও ন্যাকামির প্রেম নয়; দু-পায়ের ফাঁকের মৌচাক, আর বুক ভরা তরমুজ দুটির প্রতি খাঁটি যৌনতায় ভরা প্রেম! এমনটা বলছি কারণ, গত কয়েকদিনই শয়নে-জাগরণে ওই মহিলার সেক্সি গতর কেবলই আমার মনে ঘুরপাক খেয়েছে।
একদিন ভোর-রাতের স্বপ্নে দেখলাম, কুন্তলের মা সম্পূর্ণ উদোম হয়ে, বালে ভর্তি গুদ কেলিয়ে ধরে, আর দুধে ভরা হাইব্রিড-সাইজ মাই দুটো দুলিয়ে-দুলিয়ে, আমার দিকে ছুটে আসছেন! ছুটছে, আর পৃথিবীর দু-চ্যালা গোলার্ধের সাইজের অর্ধবৃত্তাকার পোঁদের দাবনা দুটো যেন স্লো-মোশানে দুলে-দুলে উঠছে। ওই আগুন রূপের সামনে যেন দক্ষিণী মাল্লু-অভিনেত্রীরা পর্যন্ত ফেল পড়ে গেছে!
ঘুমটা ভাঙতেই দেখলাম, মর্নিং-গ্লোরিতে আমার ধোন-মহারাজ পুরো কালো জঙ্গলে হলুদ সৌধ হয়ে দাঁড়িয়ে উঠেছে। তক্ষুণি না খিঁচে শান্তি পেলাম না। কুন্তলের মায়ের পূজায়, ঘন বীর্যে দু-হাত মাখামাখি করে যখন বাথরুম থেকে পরিষ্কার হয়ে ফিরলাম, তখন দেখি, মোবাইলে একটা আজব হোয়াটস্-অ্যাপ ঢুকেছে: ২৮ মে নাকি আন্তর্জাতিক হস্তমৈথুন দিবস। ইউরোপ, আমেরিকা, অস্ট্রেলিয়ায় এই দিনটা নাকি জাঁকজমকের সঙ্গে উজ্জাপিত হয়।

(ক্রমশ)
[+] 6 users Like anangadevrasatirtha's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.


Messages In This Thread
RE: অনঙ্গর অণু পানু (a collection of micro-stories) _ অনঙ্গদেব রসতীর্থ - by anangadevrasatirtha - 26-04-2021, 04:54 PM



Users browsing this thread: 1 Guest(s)