Thread Rating:
  • 4 Vote(s) - 4 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery ব্লু মুন ক্লাব ♥(BMC)♥
#81
দিদি কাকে ফোন করলো প্রথমে জানার অপেক্ষায় । রেপু রইল
Reply
#82
দিদি, পিয়ালির ফোনের, না মানে আপনার আপডেটের অপেক্ষায় রইলাম!
Reply
#83
(20-03-2019, 11:38 AM)ronylol Wrote: দিদি কাকে ফোন করলো প্রথমে জানার অপেক্ষায় । রেপু রইল



ওটাই তো সাসপেন্স Big Grin
Reply
#84
(21-03-2019, 01:53 AM)ব্যাঙের ছাতা Wrote: দিদি, পিয়ালির ফোনের, না মানে আপনার আপডেটের অপেক্ষায় রইলাম!

হা হা হা যথা শীঘ্র তথা আপডেট দেব  Big Grin
Reply
#85
অধ্যায় ১২
 
“হ্যাঁ, ম্যাম- বাড়ি পৌঁছে গেছি।”

“ও মাই গড... (হে ভগবান) আমি চিন্তায় মরে যাচ্ছিলাম... ঠিক আছে... পরের সোমবার থেকে ক্লাসে আসিস...”
“ক্লাসে? ঠিক আছে... তা আমাকে কি কোরতে হবে, ম্যাম?”

“প্রথমে তুই আমাদের যোগা ক্লাসে আয়... তোর জন্য ওটা ফ্রি... ক্লাসের পর চট করে বাথরুমে গিয়ে নিজর ব্রা একটু ঢিলে করে পরবি... চুলটা খুলে দিবি...”

“ব্রা ঢিলে করে পরব কেন...?” আমি অবাক হয়ে জিজ্ঞেস করলাম।

“ক্লাসের পরে আমাদের এখানে জলখাবার দেওয়া হয়... তুই সেখানে থাকবি... ব্রা ঢিলে করে পরা থাকলে তোর প্রতিটি গতিবিধির সাথে তোর দুদু গুল টল- টল করে উঠবে... ভুকে গেলি? পুরুষদের চোখ যে মেয়েদের মুখের পর তাদের বুকের দিকেই যায়ে...আমি চাই যে লোকে তোকে দেখুক... তবে রওনা দেবার সময় আবার নিজের পোশাক আশাক ঠিক করে নিবি... চুল বেঁধে নিবি…”
“আচ্ছা...”

“আর শোন, ক্লাসে আরও মেয়েরা আসে... তারা কিন্তু সবাই আমার মেয়েরা নয়, অনেক লোকেরা আসে... তারা সাধারণ ভাবে শুধু ক্লাস করতেই আসে... আমার মেয়েদের সাথে তোর পরিচয় করিয়ে দেব... আমাদের একটু সচেতন হয়েও থাকতে হয়... একটু ভুল হলেই গণ্ডগোল...”

“ভাল কথা...”

“তারপর তোর মত ফুটফুটে মেয়ের জন্য একটা উপযুক্ত ক্লায়েন্ট পেলে... তোর সাথে ওকে ফিট করে দেব।”

“তখন আমাকে কি কোরতে হবে?”

“উফ! কি বোকা মেয়ে রে বাবা...”, ম্যাম যেন একটু ব্যাঙ্গ করে বললেন, “এতক্ষণ টমের সাথে যা করলি তাই... তুই ত মেয়ে... মেয়েদের বেশী কিছু কোরতে হয়ে না... তুই শুধু ক্লায়েন্ট সাথে থাকবি... তোর চুল ঘন, লম্বা মখমলে... এলো রাখবি... ঈশ্বর তোকে একটি চটকদার দেহ দিয়েছে... আকর্ষণীয় মাই জোড়া আছে তোর... ল্যাংটো হয়ে থাকবি... আর ম্যাসেজ আর কিছু মেয়েলী টিপস এবং ট্রিকস... আমি তোকে শিখিয়ে দেব...আর বাকি ক্লায়েন্ট করবেন, তুই শুধু শুয়ে পড়ে পা দুটো ফাঁক করে দিবি... ব্যাস! আর মোটা অঙ্কের টাকা? হা... হা...হা... হা... সেটা তোর সময়ের জন্য... টাইম ইজ মনি (সময়ের একটা দাম আছে)।”

“আচ্ছা...”

“আচ্ছা... ভাল কথা... হ্যাঁ, হ্যাঁ... তুই ত এই বলে যাচ্ছিস... আমি বলি কি তুই এক কাজ কর... তুই যখন বাড়িতে একা আছিস, এখনই ল্যাংটো হয়ে যা... আজ থেকে পুরো রাতের জন্য ল্যাংটো থাক... এটা তোর জীবনধারা পরিবর্তন করার প্রথম পদক্ষেপ... এই ভাবে ধীরে ধীরে তোর লাজুক ভাব এবং সংকোচ দূর হবে...”

“আপনি যা বলছেন আমি তাই করব ম্যাম!”, আমি ত আগে থেকেই উলঙ্গ হয়ে আছি।

“গুড গার্ল... রবিবার রাতে আমাকে ফোন করিস ... তোর ক্লাস সোমবার থেকে শুরু”

“ইয়েস ম্যাম। (হ্যাঁ দিদিমণি)”

“গুড গার্ল... নাউ গুড নাইট অ্যান্ড স্লীপ টাইট... (লক্ষ্মী মেয়ে- শুভরাত্রি- ভাল করে ঘুমাস)”

একটা দীর্ঘ নিশ্বাস ছেড়ে আমি ফোনটা বন্ধ করলাম... আমি নিজের মধ্যে একটা অদ্ভুত উত্তেজনা বোধ করছিলাম... দেখি এবারে টম কি বলে?

“হ্যালো, টম?”

“বল, পিয়ালি...”

“তোমার দেওয়া ফোনটা আমার খুব পছন্দ হয়েছে... তবে এতো দামী ফোন...”

“কোন ব্যাপার নয় পিয়ালি...”

“একটা কথা বলি? আমি এই ফোনটাই কিনতে চেয়েছিলাম ভাল হল যে তুমি আমায় এটা উপহারে দিলে

“শুনে ভাল লাগল, পিয়ালি... তুমি কবে একটু ফ্রি আছ?”

“কি ব্যাপার টম?”

“আমি তোমার কাছে কিছুই লোকাব না, পিয়ালি... আমার তোমাকে খুব ভাল লেগেছে... পারলে তুমি আমার বাড়ি এস, সারাটা দিন থেকে যাও... আমি আদরে ভালবাসায় তোমার শরীর ও মন ভরিয়ে দেব।”

আমার কেমন যেন একটু লজ্জা করে উঠল, “নট সো সুন টম...(এত শীঘ্র না)”

“ম্যাম, কি বললেন তোমাকে?”

“উনি চান যে আমি ওনার সাথে যোগদান করি...”

টম কিছুক্ষণ চুপ করে রইল, “সেটা পুরোপুরি তোমার ব্যাপার... তবে যাই সিধান্ত নাও না কেন ভাল করে ভেবে চিনতে নিও...”

“নিশ্চয়ই...”

এর পরে আমি আরও ঘণ্টা খানেক টমের সঙ্গে কথা বললাম। তারপর আমার একটু ঘুম ঘুম পেতে লাগল। টমের কাছ থেকে বিদায় নিয়ে ফোনটা বন্ধ করে নিজের অন্ধকার ঘরে শুয়ে শুয়ে ঘরের ছাদের দিকে তাকিয়ে আমি চিন্তা কোরতে লাগলাম, কি যেন মনে হল আমি আবার নিজের নতুন ফোনে রাখা নিজেরই উলঙ্গ ছবিটাকে দেখে চিন্তা কোরতে লাগলাম টম আমার সঙ্গ চায়- এক অচেনা অজানা পুরুষ যে আমাকে সারা দিন ধরে ভোগ করে যেন আমার মধ্যে সুপ্ত হয়ে থাকা নারীত্ব এবং যৌনতা জাগ্রত করে আমাকে চমকে দিয়েছে... আজকে অনেক দিন পর জিন্‌স আর ত শার্ট পরে বেশ ভালই লাগছিল... আমাকে আরও কয়েক জোড়া কিনতে হবে... ও হ্যাঁ আমার একটা গগল্‌সও ত দরকার... ফোন ত পেয়েই গেলাম...

আর ম্যাম ওরফে মেরি ডি সুজা- সে আমার নিজের স্পাতে আমার উপস্থিতি, কারণ সে নিজের জায়গাকার গ্লামার বাড়াতে চায়; নিজের ক্লায়েন্টদের নজরে উঠতে চায় এবং সত্যই বলতে গেলে আমাকে যৌন ফুর্তি কোরতে প্রায় আশ্বস্ত করে ফেলেছে... আর জয়া যাকে দেখে মনে হয় যেন কারুর পাসের বাড়ির মেয়ে- কলেজে পড়ে- খুব ভদ্র খুবই অনুগত...  সেও ত ব্লু মুন স্পায়ের সদস্য, ডিস্কো থেক গিয়ে নাচা নাচি করার জন্য একটু এক্সট্রা ক্যাশ উপার্জন করে দিব্যি আছে।

কিন্তু প্রাপ্তবয়স্ক মানুষের উদার মানসিকতার আমোদপ্রমোদ... এতে যথেষ্ট ঝুঁকিও আছে... আজকের দিনে অনেক কিছু ঘটে গেছে... সকালে টাকা পাওয়া, টম, ম্যাম, জয়া... আমি শুধু প্রবাহ সঙ্গে বয়ে গিয়েছিলাম... যা ঘটল তাতে আমার কোন খেদ নেই... আমি এখন একটা নতুন মেয়ে তবে আমি মনে করি যে আমি এখন কোন সিধান্ত নেবার পরিস্থিতিতে নেই... দেখি না ভাগ্য চক্রে কি আছে?
 
*** সমাপ্ত ***
Reply
#86
Heart
এই গল্পটা পরে আপনাদের কেমন লাগল নিশ্চই করে জানাবেন।
Heart Heart
আপনাদের মুল্যবান মতামত আর পরামর্শের আধীর অপেক্ষায় রইলাম!

Heart Heart Heart
Reply
#87
একই বললেন দিদি সমাপ্ত । কেনও কি করে সমাপ্ত হোল । এটা মানি না দিদি । আমারা আরও চাই । আর আপনার লেখা নিয়ে বলার কিছু নেই আগের ব্লুমুন স্পা আর এই নতুন মোড়কে ব্লুমুন ক্লাব তার প্রমান ।
Reply
#88
Age porechilam. tao darun laglo.
Apnar collection theke aro share korun.
xossip e apnar last golpo mone hoy kono aloukik shokti niye.
otay regular comment kortam. namta mone porche na. parle otao share korun. aar regular kono lekhok update korlei ei site ta xossip er moton hit hote pare.
tai apni i egiye asun.
Reply
#89
dhumiyar adhari nam probably
Reply
#90
খুব ভালো লাগল ।
দ্বিতীয় পর্ব আশা করছি এবং তাড়াতাড়ি ।
Reply




Users browsing this thread: 1 Guest(s)