Thread Rating:
  • 38 Vote(s) - 3.39 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Misc. Erotica একদিন প্রতিদিন (সমাপ্ত)
#1
এই গল্পটি আমি xossip এ আগেও পোস্ট করেছিলাম, কিন্তু এখানে অনেক নতুন বন্ধু হয়েছে, যারা আগে আমার গল্প পড়ে নি... তাদের কথা মাথায় রেখে এখানে গল্পটাকে পোস্ট করা শুরু করছি... আশা করি সেই সমস্ত নতুন বন্ধুদের থেকে আগের মতই সহযোগিতা আর সহৃদয়তার অভাব ঘটবে না...

যারা আগে গল্পটি পড়েছিলেন অথচ নিজের মতামত দিতে পারেন নি বা চান নি, তাদের কাছেও আমার সনির্বন্ধ অনুরোধ, যদি দুই এক লাইন লিখে দেন, তাহলে লেখার স্বার্থকতা পায়...

ধন্যবাদান্তে...
Heart
[+] 2 users Like bourses's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
[Image: 5c51988c4fbf5.jpg] 

একদিন প্রতিদিন

২৯শে এপ্রিল, রাত ১০:৩৫ 

“একটু দরজাটা খুলবে, তোমার তোয়ালেটা এনেছি...” বাথরুমের দরজার সামনে দাড়িয়ে সমু তোয়ালেটা হাতে নিয়ে একটু চাপা স্বরে বলে। প্রতিদিন রাতে শোবার আগে স্নান করা চাই, অথচ স্নান করতে গিয়ে তোয়ালে নিতে ভুলে যাওয়াটাও সুমিতার একটা স্বভাব হয়ে দাঁড়িয়েছে... স্নান করে তারপর হুস হবে তোয়ালে নেওয়া হয় নি, তখন ডেকে ডেকে বলবে তোয়ালে দিয়ে যাবার জন্য। এমনি সময় বাড়িতে ও ছাড়া আর কেউ থাকেই না, তাই কোন অসুবিধা হয় না ঠিকই, কিন্তু এখন তো একটা অনুষ্ঠানের জন্য বাবা, বোন, জামাই এসে রয়েছে বাড়িতে তাই এই সময়ও যদি সে ভুলে যায়... সেটা কি করে মানা যায়? একটু তো সতর্ক হবে? না কি? 

“দাঁড়াও, খুলছি...” বাথরুমের ভেতর থেকে শাওয়ারের জল পড়ার সাথে সুমিতার রিনরিনে গলার উত্তর।

খুট শব্দে দরজার পাল্লাটা খুলে একটু ফাঁক হয়, ‘কই... কোথায়... দাও...’ বাথরুমের দরজার ফাঁক দিয়ে মাখনের মত মসৃণ নিটোল জলে ভেজা একটা শ্যামলা রঙা হাত সামান্য বেরিয়ে আসে, হাতের ওপর হালকা একটা লোমের প্রলেপ লেপটে রয়েছে স্নানের জলের উপস্তিতিতে। 

সমু চোখের সামনে স্নানের জলে ভেজা স্ত্রীর সরু সোনা দিয়ে বাঁধানো নোয়া পরা মোলায়ম হাতটাকে দেখে যেন কি হয়ে গেল, হাতের তোয়ালেটা এগিয়ে না দিয়ে অন্য হাত দিয়ে বাথরুমের দরজায় একটু চাপ দিল, চাপা স্বরে বোললো, ... ‘আরে, দরজাটা আর একটু না খুললে তোয়ালেটা দেব কি করে? আর একটু তো খোল...’।

ভেতর থেকে সুমিতার চাপা হাসির শব্দ শোনা গেল, সাথে আদুরে ভর্তসনা... ‘কি হচ্ছেটা কি, বাড়িতে লোক ভর্তি, আর বাবুর বদমাইশী করার শখ হয়েছে, অসভ্য একটা...। বয়স বাড়ছে না কমছে, শুনি?’ বলেই দরজার ফাঁকে দিয়ে উঁকি দিল সদ্য স্নাত জলে ভেজা পানপাতার মত ঢলঢলে একটি মুখ।  স্নানের জলে ধুয়ে যাওয়া মুখ প্রসাধনহীন, কিন্তু তার বোধহয় কোন প্রয়োজনও নেই। 

সুমিতাকে ফর্সা বলা যায় না ঠিকই, কিন্তু কালোও সে নয়। গায়ের রঙটা এমনই। দেখলেই যেন মনে হয় এটাই ওর জন্য সঠিক রঙ, এই মুখের আদলের সাথে একদম মানাসই। বরং বলা যেতে পারে এই উজ্বল শ্যামলা রঙএর জন্যই মুখের কাটা কাটা ভাবটা প্রচ্ছন্ন। ফর্সা হলে বোধহয় মুখের মধ্যেকার এই সৌন্দর্যটাই ফুটে উঠত না। তাই চল্লিশের দোরগোড়ায় এসেও, দেখলে মনে হয় তিরিশই পেরোয় নি সুমিতার বয়সটা, শুধু মাথার চুলে সামান্য সাদা তারের উঁকি ঝুঁকি, সেটাও বিগত অনুষ্ঠানের কারণে কালো মেহেন্দীর প্রলেপে ঢেকে গিয়েছে।  

আর একটু চাপ দিল সমু বাথরুমের দরজায়, ভিতর থেকে সুমিতার যথাসাধ্য চেষ্টা দরজার অবস্থানটাকে সেই জায়গায় ধরে রাখার..., ‘বদমাইশিটা থামাবে? দেবে আমাকে তোয়ালেটা? জানো না এখনও কত কাজ পড়ে রয়েছে রান্না ঘরে? একটা জিনিসও গোছানো হয় নি আমার...’। হরিণ কালো চোখের ধমকের সাথে পাতলা দুটো ঠোঁটের কোণে প্রচ্ছন্ন প্রশ্রয়ের নিমন্ত্রন। 

সমু ততক্ষণে বাথরুমের দরজার পাল্লাটা ধরে ফেলেছে বাঁ হাত দিয়ে, তারপর আর একটু চাপ দিতেই সুমিতা হাল ছেড়ে দিয়ে সামান্য সরে দাঁড়ালো, ওধারের প্রতিরোধের চাপটা খানিকটা যেন শিথিল হল। আর তাতেই নিজের শরীরটাকে গলিয়ে ঢুকিয়ে নিল বাথরুমের ভেতরে সমু। হাত বাড়িয়ে শাওয়ারের নবটাকে ঘুরিয়ে বন্ধ করে দিল, যাতে নিজে না ভিজে যায় এই রাতের বেলায়।

সমু বাথরুমে ঢুকে পড়তেই তাড়াতাড়ি সুমিতা আরো খানিক সরে দাঁড়াতে চেষ্টা করল দরজার আড়ালে। কিন্তু আর তো কোন আড়াল নেই। সমুর সামনে এই মুহুর্তে তার প্রায় কুড়ি বছরের বিবাহিত স্ত্রী... সম্পূর্ণ নগ্ন। চট করে ডান হাত দিয়ে বাঁ দিকের বাজুটাকে ধরে বাহুর আড়াল করার চেষ্টা করল নিজের বুকটাকে আর সেই সাথে বাঁহাতটার বাজুতে বাম দিকের বুকটাকে আড়াল করে হাতের তালু দিয়ে আড়াল করল তার জঙ্ঘা। একটা উরুকে অন্যটার সাথে একেবারে আড়াআড়ি ভাবে জুড়ে মুখ তুলে তাকালো সে সমুর দিকে... ফিসফিসিয়ে বলে উঠল, ‘কি করছটা কি? মাথাটা গেছে? বাড়িতে লোক ভর্তি, আর এখন বদমাইশি মাথায় চাপলো? অসভ্য কোথাকার... কেউ দেখলে কি হবে বলো তো, আমি আর মুখ দেখাতে পারবো না কারুর কাছে... ছি ছি, কি বলবে লোকে... এখনো এই বয়সে এই সব... যাঃ... তুমি না একটা যা তা...।’

যাকে বলা, তার কিন্তু সেই মুহুর্তে কিছুই ঢুকছে না কানে। তার চোখের সন্মুখে সেই মুহুর্তে যৌনাতার প্রতিমূর্তি হয়ে দাড়িয়ে রয়েছে বিবসনা সদ্য স্নাত কোমল দেহের অধিকারিণী এক সম্পূর্ণ নারী। যার কিঞ্চিৎকর প্রয়াশে শরীরের প্রায় কোন অংশই ঢাকা পড়তে পারেনি সমুর সকাম দৃষ্টির সামনে... বরঞ্চ এই প্রয়াশ তার শারিরিক যৌনতাকে যেন আরো অন্য একটা মাত্রায় পৌছে দিয়েছে। যে বাহুর আড়ালে তার শরীরের লজ্জাকে ঢাকার অর্বাচিন প্রচেষ্টা করে চলেছে সে, তা বয়সের ধর্মে এবং শারিরিক গঠনহেতু দুই পুরুষ্টু বাহুর চাপে দুইপাশ দিয়ে উথলে বেরিয়ে পড়েছে শ্যামলা রঙের ভরাট সেই দুটো স্তন, হয়তো এই প্রয়াশের ফলে স্তণাগ্রটাই শুধু  ঢাকা পড়তে পেরেছে নজর থেকে, আর কিছু নয়। গলার থেকে সরু সোনার চেনটা নেমে এসে শেষ হয়েছে স্তনের বিভাজিকার ঠিক শুরুতে, আর সেখানে সেই চেনের থেকে ঝুলছে হৃদয়ের অনুকরণের একটা ছোট্ট সোনার পেন্ডেন্ট, ঠিক ওই ভরাট দুই স্তনের মধ্যিখানে, বিভাজিকার মাঝে। 

সুমিতার শরীরে বরাবরই লোমের আধিক্য কম, আলাদা করে লোম তুলতে হয় না হাত বা পায়ের। শুধু দুই বাহুর নিচে বা জঙ্ঘায় যা তাদের ঘনত্ব চোখে পড়ে। তাও সেটা সেই মাত্রায় নয় কখনই। বাহুর নিচের লোম সুমিতা মাঝে মধ্যে ইচ্ছা হলে স্বামীর বাথরুমে রাখা রেজার দিয়েই কামিয়ে পরিষ্কার করে নেয়। তাই সবসময়ই মনে হয় সুমিতার গায়ের ত্বক ভিষন ভাবে তেলতেলে, মসৃণ। সমুর দৃষ্টি সুমিতার সেই মসৃণ বাহু গড়িয়ে নামে নিচের দিকে... হাতের ভাঁজ করে রাখা কুনুই বেয়ে পেটের ওপর। তেলতেলে পেটটা বয়সের সাথে সামাঞ্জস্য রেখে খানিক মেদের পরতে সামান্য স্ফিত, কিন্তু সেই স্ফিতি যেন আরো লোভনীয় করে তুলেছে ওই অঞ্চলকে। আর তার সাথে যদি একটা সগভীর নাভী সেই পেটকে অলঙ্কৃত করে, তাহলে তো আর কথাই নেই। নাভীর ইঞ্চি তিনেকের পরই জঙ্ঘাদেশ শুরু। সুমিতা যদিও প্রায় খামচে আড়াল করে রাখার চেষ্টা করে রেখেছে জায়গাটাকে নিজের হাতের চেটো দিয়ে, কিন্তু এইমুহুর্তের জন্য সমুর দৃষ্টির আড়াল করতে পারলেও ওই জায়গাটা তার বিশেষ পরিচিত। সে জানে ওই শ্যামল রাঙা যোনিবেদিটা হাল্কা লোমে আচ্ছাদিত আর তারই নিচে বড়বড় পাপড়িতে সাজানো ফোলা নরম যোনিটা। হাতের আড়ালে যোনিটা ঢেকে রাখতে সক্ষম হলেও সুঠাম দুটো ভরাট প্রায় নির্লোম উরু যে চোখের সন্মুখে একেবারে উন্মক্ত, একটার ওপর আর একটা, যেন দুটো ময়াল সাপের মত জড়িয়ে রয়েছে নিচের পায়ের পাতা থেকে কোমর অবধি। আর সেই মনোময় দুটি উরুর আড়াল থেকেই দুইপাশ দিয়ে সুমিতার সুডৌল নিতম্বের ইষৎ আভাস। 

সমুর চটকা ভাঙে সুমিতার গলার আওয়াজে... চাপা স্বরে সুমিতা শাসাচ্ছে তাকে... ‘এই বদমাশ, যাবে এখান থেকে?’

মুখে কিছু বলে না সমু, হাতের তোয়ালেটাকে দেওয়ালে রাখা রডের ওপর হাত বাড়িয়ে রেখে বাথরুমের দরজাকে আসতে করে চেপে বন্ধ করে ছিটকিনি তুলে দেয়, আর তারপর হাতটাকে বাড়িয়ে দেয় সুমিতার দিকে। তা দেখে সুমিতা একটু কুঁকড়ে গিয়ে নিজের শরীরটাকে চেষ্টা করে আরো সরিয়ে নিতে কিন্তু পেছনে দেওয়াল থাকার কারণে অসফল হয় সে। তারও ঠোঁটের ফাঁকে একটা প্রশ্রয়ের হাসি মেখে যায়... ‘ভাল্লাগে না... আজ আমার একটা বিপদ ঘটাবেই এ লোকটা...’ মিচকি হেসে বলে ওঠে সুমিতা।

সমু একটু এগিয়ে একদম সামনে দাঁড়ায়। মুখে কিছু বলে না, শুধু হাত বাড়িয়ে সুমিতার দুটো হাত ধরে সামান্য টান দেয় দুই ধারে। 

সুমিতা অনুনয়ের চোখে বলে ওঠে, ‘লক্ষ্মি সোনা, এখন না, বাড়িতে অনেক লোক, তুমি এখন যাও, পরে ঘরে গেলে যা খুশি কোরো, লক্ষ্মিটি...’। মুখে বললেও, তার সে প্রতিরোধ যে ভেঙে পড়ছে সেটা বুঝতে অসুবিধা হয় না নিজেরই, স্বামীর হাতের টান উপেক্ষা করে না সুমিতা। সমুর হাতের টানে নিজের হাত দুটোকে শরীরের আড়াল ভেঙে দুই পাশে ধীরে ধীরে সরিয়ে দেয় সে। সেও উপলবদ্ধি করেছে যে এই কয়এক মুহুর্তের মধ্যেই এই রকম পরিস্থিতে তার যোনিদেশে একটা সুক্ষ্ম অনুভূতি জানান দিতে শুরু করেছে তাকে। জঙ্ঘায় রাখা হাতের তেলোয় যোনির থেকে নির্গত হাল্কা উষ্ণতার আভাস অনুভব করতে শুরু করে দিয়েছে। তার এই এক দুর্বলতা, এতটুকু যৌনাত্বক কোন পরিস্থিতির সৃষ্টি হলেই শরীরের মধ্যে একটা আলোড়ন তৈরী হতে থাকে। তখন যেন কিছুতেই তার শরীর আর মন এক সূত্রে কথা বলে না। মনের ওপর সম্পূর্ন ভাবে শরীরের দখলদারী শুরু হয়ে যায়।

সমু দুহাত দিয়ে সুমিতার হাত দুটোকে দুই দিকে ধরে মাথার ওপর দেয়ালের সাথে চেপে তুলে ধরে। সুঠাম দুই বাহুর সংযোগে হাল্কা লোমের আভাস দেখা যায়। আর সেখান থেকে একটু চোখ নামাতেই সামনে তার নগ্ন স্ত্রীর দুটো ভরাট স্তন। বয়স আর প্রায় প্রতিদিনের হস্তক্ষেপে একটু নিম্নমুখি, কিন্তু দৃষ্টিনন্দন, কামনা মদির। তার দৃষ্টির সামনে শ্যামলা স্তনের ওপর কালো স্তনবৃন্তদুটি কঠিন হয়ে উঠে যেন হাতছানি দিয়ে তাকে ডাকছে। স্তনবৃন্তের চারপাশে হাল্কা কালচে বাদামী স্তনবলয় সেই কালো বৃন্তদুটিকে আরো প্রকট করে তুলেছে। বেশ বড় স্তনবৃন্ত সুমিতার। মুখ তুলে সে সুমিতার চোখে চোখ রাখে। হরিণ কালো চোখদুটোতে লাল রঙের ছোঁয়া, তাতে যে কামনা থিকথিক করছে, সেটা বলার অপেক্ষা রাখে না। নাকের পাটাদুটো হাল্কা ফুলে ফুলে উঠছে নিঃশ্বাসের তালে তালে... আর সেই তালে তাল মিলিয়ে বুকদুটো সামান্য উঠছে আর নামছে। গভীর হয়ে উঠছে শ্বাস প্রশ্বাস। প্রসাধনহীন পাতলা ঠোট দুটো একটু ফাঁক হয়ে গিয়ে মুখের মধ্যের পরিপাটি সাদা দাঁতের সারির আভাস বিদ্যমান। সমুর সাথে চোখাচুখি হতে ঘাড়টাকে একটু কাত করল সুমিতা। সমু নিজের হাতের মধ্যে ধরে থাকা হাতটা ছেড়ে আরো খানিক এগিয়ে নিল নিজেকে, স্ত্রীর কোমরটাকে ধরে গভীর আলিঙ্গনে টেনে নিল নিজের বুকের মধ্যে। সুমিতাও আর কোন বাধা দেয় না। সে খুব ভালো করে বুঝতে পারে, তার সমস্ত সংযম দুর্বল হয়ে পড়ছে। দুহাত দিয়ে নিজের স্বামীর গলাটাকে জড়িয়ে ধরে ঠোটটাকে মেলে ধরল তার সামনে, ইষৎ ফাঁক করে। সমু নিচু হয়ে নিজের ঠোটটাকে মিশিয়ে দেয় স্ত্রীর ঠোটের ঊষ্ণ ভেজা ঠোটের সাথে। ফাঁক করে রাখা ঠোটের মধ্যে দিয়ে নিজের জিভটাকে ভিতরে পুরে দেয় সে, মুখের থেকে লালা ঝরে পড়তে লাগে স্ত্রীর মুখের মধ্যে। সুমিতা পরম আবেশে চোখ বন্ধ করে তার মুখের ঝরে পড়া লালাগুলো কোৎকোৎ করে গিলে নিতে থাকে নিজের জিভটার সাথে সমুর জিভটাকে মিলিয়ে দিয়ে। সমুর হাত তখন সুমিতার পিঠ বেয়ে আরো নিচের দিকে নেমে চলেছে। একটু একটু করে এগিয়ে যাচ্ছে তার শরীরের সাথে মানানসই নরম নিতম্বের দিকে। দুটো হাতের তালুতে দুটো মাখনের তালকে চেপে ধরে সে। সেখানে হাতের চাপ পড়তেই সমুর মুখের মধ্যেই শিৎকার দিয়ে উঠল সুমিতা- ‘উমমমমমমম...’। মুখের মধ্যে থেকে জিভটা বের করে নিয়ে সুমিতার নিচের ঠোটের পাটিটাকে চুষতে শুরু করে সমু। সুমিতা নিজের বুকটাকে আরো ঠেসে ধরে স্বামীর বুকে। তার স্তনবৃন্তদুটো যেন কাঁটার মত বিঁধতে থাকে সমুর বুকে, এতটাই কঠিন হয়ে উঠেছে সে দুটো। সুমিতা নিজের কোমল স্তনদুটোকে অল্প অল্প করে ঘসে দিতে থাকে স্বামীর বুকের সাথে। যোনিটার মধ্যেটা জবজবে হয়ে উঠেছে রসে। অনুভব করে সর সর করে একটা উরুর নিটোল ত্বক বেয়ে নেমে যাচ্ছে নিচের দিকে সে রসের ধারা। পেটের ওপর সমুর কঠিন হয়ে ওঠা পুরুষাঙ্গের ছোয়া। একটু একটু করে চাপ বাড়ছে সে কাঠিন্যের। আপনা থেকেই নিজের পা দুটো দুই দিকে ছড়িয়ে দিয়ে শরীরের মাঝখানে টেনে নেয় স্বামীকে... তার তলপেটটাকে এগিয়ে বাড়িয়ে দেয় সমুর পায়জামায় ঢাকা কঠিন পুরুষাঙ্গের দিকে। সমুর মাথার চুলটাকে খামচে ধরে টেনে নামাতে থাকে নিজের ডানদিকের স্তনের ওপরে... এখনই ওখানে তার স্বামীর মুখটাকে ভিষন প্রয়োজন... না হলে সে হয়তো পাগলই হয়ে যাবে।

“বৌদি... তুমি ভেতরে? তোমার দেরি হবে কি...?” ননদের গলার আওয়াজে চমকে ওঠে দুজনেই। বাথরুমের মধ্যে দুটো আবেশে মিশে থাকা মানুষ ছিল ছেঁড়া ধনুকের মত চট করে সোজা হয়ে দাঁড়ায়। সমু কিছু বলতে যাচ্ছিল, ঝট করে ওর মুখটা চেপে ধরে সুমিতা বলে ওঠে, ‘হ...হ...হ্যা... নি... নিতা... আমি বাথ... বাথরুমে... চান করছি, তোর কি খুব দরকার?’ সমুর মুখ থেকে হাতটা সরিয়ে নিজের ঠোটে আঙুল ঠেকিয়ে স্বামীকে চুপ থাকতে ইশারা করে সে।

‘না, মানে ঐ আর কি, একটু বাথরুমে যেতাম... তোমার কি সময় লাগবে?’ বাইরে থেকে প্রশ্ন আসে সুমিতার ননদের।

‘না মানে... হ্যা... মানে... একটু সময় লাগবে... তু... তুই একটা কাজ করনা, অন্য বাথরুমটাতে চলে যা না... ওখানে এখন কেউ নেই বোধহয়...’ কোন রকমে উত্তর দেয় সুমিতা।

‘আচ্ছা, ঠিক আছে..., ও ভালো কথা, দাদা কোথায় জানো? বাবা খুজছিল... কি একটা দরকার আছে বলছিল বাবা...’। ফের প্রশ্ন করে নিতা।

‘না তো রে... আ... আমি বলতে পারবো না তো তোর দাদা কোথায়, দেখ কোথায় গিয়ে কি খাচ্ছে...’ বলতে বলতে হাসি এসে যায় সুমিতার। দুষ্টু চোখে স্বামীর দিকে তাকায় সে। ওর চোখের মধ্যের দুষ্টুমী দেখে সমু একটু ঝোঁকার চেষ্টা করে সুমিতার দিকে। তাড়াতাড়ি সে সমুকে আটকায়, দুহাত দিয়ে তাকে নিজের শরীর থেকে আলাদা করতে করতে চোখ পাকায় তার দিকে... দরজার দিকে ইশারা করে সে। সমুও আর কিছু বলে না। চুপ করে থাকে।

দুজনেই চুপ করে শোনে ননদের দূরে মিলিয়ে যাওয়া পায়ের আওয়াজ। আরো একটু চুপ করে থেকে সমুর দিকে ফিরে সুমিতা ফিসফিস করে বলে ওঠে, ‘দেখলে তো, কি বিপদটা হচ্ছিল, এক্ষুনি একটা কেলেঙ্কারি হত ধরা পড়ে, ইসসসসস, লজ্জায় আমি মুখ দেখাতে পারতাম না বাড়ীর লোকগুলোর কাছে... অসভ্যের ধাড়ি একটা...’ সলজ্জ ভর্তসনা করে ওঠে নিজের স্বামীকে...।  শুনে সমু বলে, ‘যা ব্বাবা, নিজের বউকে আদর করব, তার জন্য অন্যের কাছে লজ্জা পাবো কেন? হু?’ বলে হাত বাড়িয়ে সুমিটার একটা স্তন হাতের মধ্যে নিয়ে চাপ দেয়।  স্তনে স্বামীর হাতের চাপ পড়তেই শরীরটা আবার সিরসির করে ওঠে তার। তবুও জোর করে স্তন থেকে সমুর হাতটাকে সরিয়ে দিয়ে একটা ছোট্ট ধাক্কা দেয় সে। তারপর একটু ঝুঁকে স্বামীর ঠোটে একটা ছোট্ট চুমু এঁকে দিয়ে বলে, ‘লক্ষ্মী সোনা, এখন যাও, দেখ আবার যদি নিতা এসে পড়ে তাহলে আমার লজ্জার শেষ থাকবে না, আর তাছাড়া বাবাও তোমাকে খুজছে... প্লিজ বোঝ, এখন যাও, পরে বোললাম তো, ঠিক পাবে তোমারটা... তখন যতক্ষন খুশি নিও... কেমন?’

সমু ইচ্ছা না থাকলেও ঘাড় নেড়ে বলে, ‘বেশ, দেখি কখন পাই’ বলে হাত বাড়িয়ে দরজার ছিটকিনিটা আসতে করে নামিয়ে বাইরে মুখটা বাড়িয়ে দেখে কেউ আছে নাকি, তারপর আবার ভেতরে ঘুরে সুমিতার বুকের ওপর ঝুঁকে পড়ে একটু, মুখটা বাড়িয়ে সুমিতার বুকের একটা স্তনবৃন্ত মুখের মধ্যে টেনে নিয়ে চুষে দিয়েই বেরিয়ে যায় সে। এ ভাবে স্তনবৃন্তে ভেজা মুখের গরম লালা মেশানো চোষন পড়তে সুমিতার সারাটা শরীর যেন মোচড় দিয়ে ওঠে... সিরসির করে ওঠে দুটো পায়ের ফাঁকে... ‘আহহহহহহহহহ ইসসসসসসসসসস’... হিসিয়ে ওঠে সে। কিন্তু ততক্ষনে সমু দরজার ওপারে... তাড়াতাড়ি করে দরজাটার ছিটকিনি আটকে হিসিয়ে উঠল সুমিতা... ‘ডাকাত একটা...’ তারপর নিজেই হেসে ফেলল পরম ভালোবাসায়। হ্যা... সত্যিই... সমু ওকে সত্যিই ভালোবাসে... সে দিক দিয়ে সে পরিপূর্ণ... আজ তার এই প্রায় কুড়ি বছরের বিবাহিত জীবন সব দিক দিয়েই সম্পূর্ন...। নিজের মনেই ভাবতে ভাবতে রড থেকে তোয়ালেটা টেনে নিয়ে মুছতে লাগে স্নানের জল প্রায় শুকিয়ে যাওয়া শরীরটা।

ক্রমশ...
[+] 7 users Like bourses's post
Like Reply
#3
গল্পটা আগে পড়িনি। প্রথমবার পড়ছি। নতুন করে এখানে দেওয়ার জন্য ধন্যবাদ। সাথে আছি।
BEAUTY LIES IN THE EYES OF THE BEHOLDER
Like Reply
#4
ধন্যবাদ দাদা, গল্পটি আগে পড়া হয়নি
Like Reply
#5
Amar khub favorite story
Thanks
Bourses
[+] 1 user Likes Ayan's post
Like Reply
#6
(30-01-2019, 03:31 PM)Neelkantha Wrote: গল্পটা আগে পড়িনি। প্রথমবার পড়ছি। নতুন করে এখানে দেওয়ার জন্য ধন্যবাদ। সাথে আছি।


তোমাদের কথা মাথায় রেখেই গল্পটাকে পুনরায় পোস্ট করা শুরু করলাম... জানি সাথে থাকবে তোমরা... সেটাই তো ভরসা আমার...
Like Reply
#7
(30-01-2019, 03:47 PM)Aronno56974 Wrote: ধন্যবাদ দাদা, গল্পটি আগে পড়া হয়নি

You are most welcome dear...
Like Reply
#8
(31-01-2019, 02:21 AM)Ayan Wrote: Amar khub favorite story
Thanks
Bourses

Thanks a tonnn for your support and encouragement...
Like Reply
#9
[Image: 5c51988c4fbf5.jpg] 

২৯শে এপ্রিল, রাত ১২:০৫

‘একবার আসবে...?’ কিচেন থেকে হাঁক পাড়ে সুমিতা... ‘একটু এসো না...’।

‘কেন? কি হল?’ ঘর থেকে সমু প্রশ্ন করে।

সুমিতা শাড়ির আঁচলটাকে শরীরের সাথে পেঁচিয়ে কোমরে গুঁজে নিয়ে, হাত বাড়িয়ে কিচেনের স্ল্যাবের ওপর থেকে বেঁচে যাওয়া খাবার গুলো ছোট পাত্রে ঢালতে ঢালতে বলে, ‘আরে বাবা, একবার এসোই না, ওখান থেকেই জিজ্ঞাসা করছে কি হলো, না এলে বলবো কি করে?’ 

এমনিতে সুমিতা সাধারনতঃ যে ভাবে পোষাকে নিজেকে আবৃত রাখে, তাতে ওকে কখনই আর পাঁচটা সাধারণ গৃহবধুর থেকে আলাদা কিছু মনে হবার নয়। সে যখন কোন কাজে বাড়ীর বাইরে বেরোয়, খুব মার্জিত পোষাকেই চলাফেরা করে। ওকে রাস্তায় দেখলে কখনই কারুর সেই ভাবে যৌন উত্তেজনার উদ্রেক হবার নয় যদি না সে কোন বিকৃত কামনস্ক ব্যক্তি হয়ে থাকে। তার হাঁটা চলা, লোকের সাথে কথা বলা বা কথা বলার ধরণ ভিষণ ভাবে রুচিশীল। বরং তার সাথে কেউ কথা বললে আপনা থেকেই একটু সম্ভ্রম নিয়েই কথা বলে থাকে। কিন্তু যখন সে বাড়ীতে থাকে, তখনকার কথা অন্য, একটু ঢিলেঢাল থাকতেই সে পছন্দ করে। তাছাড়া বাড়ীতে আর থাকেই বা কে? দুটি তো প্রানী এই পুরো তিন কামরার ফ্ল্যাটে। সে আর সমু। ছেলে তো উচ্চশিক্ষার্থে ব্যাঙ্গালোরে, বছরকার ছুটিতে ওই বার দুইয়েক আসতে পারে।

সচারাচর অন্য সময় হলে রাতে গা ধুয়ে একটা পাতলা ম্যাক্সি চাপিয়ে এতক্ষনে সমুর পাশে গিয়ে শুয়ে পড়তো সে। কিন্তু বাড়িতে লোক থাকার কারনে এই ক’য়একটা দিন আর ম্যাক্সি পড়ছে না। ম্যাক্সিগুলো বেশ পাতলা, গরমের দিনে পরে শোয়ার জন্য ভিষন আরামদায়ক, কিন্তু এখন সেগুলো পড়া সম্ভব নয়। বিশেষতঃ শশুর মশাই এর উপস্থিতিতে। উনি একটু প্রাচিনপন্থিই। সমুরা কলকাতায় ফ্ল্যাটে থাকে বলে তাই, ফ্ল্যাটের মধ্যে কে কি পড়ে রয়েছে তা কে দেখতে যাচ্ছে। কিন্তু সমুর দেশের বাড়িতে যখনই ওরা গেছে, সেখানে সুমিতা সর্বদাই শাড়িই পড়েছে। অবস্য তাতে সুমিতারও কোন আপত্তি নেই। বরঞ্চ বেশ অন্য রকমই লাগে। নিজেকে কেমন বাড়ির বউ বউ বলে মনে হয়। বিয়ের প্রথম প্রথম তো তাকে সর্বদা মাথায় ঘোমটা দিয়ে থাকতে হত। কিন্তু তারপর তিন চার বছর কেটে যাবার পর আসতে আসতে মাথায় ঘোমটা দেওয়ার রেওয়াজ বন্ধ হয়ে গেলেও, শাড়ি পড়াটা কিন্তু এখনও চলে আসছে। মনে আছে সমুর মা বিয়ের বেশ কিছুবছর কেটে যাবার পর একদিন কথা প্রসঙ্গে বলেছিলেন, ‘বৌমা, তোমাকে সব সময় ঘোমটা দিয়ে থাকার দরকার নেই, শুধু আত্মিয় পরিজনদের সামনে ওটা দিলেই হবে। কিন্তু তুমি মা এখানে যখন থাকবে, শাড়িটাই পড়ে থেকো, ওই সব সহুরে পোষাক এখানে অন্তত পড়ো না, কেমন? আসলে বোঝই তো, সমুর বাবা একটু পুরানো দিনের মানুষ, উনি বৌমানুষের গায়ে এই ধরনের আধুনিক পোষাক ঠিক হয়তো মানিয়ে নিতে পারবেন না’। সুমিতাও এতে আপত্তি করে নি কখনও। ঠিকই তো। এনাদের নিজস্ব একটা মূল্যবোধ রয়েছে, সেটা এদের সামনে জোর করে ভাঙার কোন যুক্তিকতাই নেই। সমুর অবস্য তার পোষাক পরার ওপর কোনদিনই কোনো নিষেধাজ্ঞা বা বাছবিচার ছিল না। তাই তার বাবা মায়ের সামনে সে কখনই সমুকে ছোট করতে পারে না। আর শুধু তাই বা কেন? তারও শাড়ি পড়তে কোন অসুবিধাই হয় না, ভালোই লাগে। বলতে গেলে প্রায় প্রতি বছরই, তার কুর্তি, টপ, লেগিংস, চুড়িদার, সালওয়ার, স্কার্ট, ঘাগড়া, র‍্যাপার ইত্যাদি অন্য সব রকম পোশাক থাকা সত্তেও সে চার পাঁচটা ভালো শাড়ি পুজোর সময় কিনবেই। তার আলমারী খুললেই দেখা যাবে তাকে থরে থরে সাজানো, বালুচরি, গাদোয়াল, কাঞ্জিভরম, ঢাকাই জামদানী, খেশ, আরো কত কি।  

বাইরের করিডরের আলোগুলো নেভাতে নেভাতে কিচেনে ঢোকে সমু, ‘কি হলো, মহারানীর আবার কি দরকার পড়ল?’ বলেই নিজেই স্বগক্তি করে সে, ‘এত আলো কেন যে জ্বালিয়ে রাখ কে জানে, কত বিল এসেছে জানো?’

স্বামীর দিকে ফিরে সুমিতা বলে, ‘আরে, চুপ চুপ। বাড়িতে এত লোক রয়েছে, একটু তো আলো জ্বলবেই, নাকি? এখন এই রকম ভাবে কেউ বলে? ওরা শুনলে কি ভাববে বলো তো? তোমার না এত বয়স হল, এখনও বুদ্ধি পাকলো না... বাচ্ছাদের মত শুধু চিৎকার করতেই পারো’।

‘কেন? ওরা কি বাইরের লোক যে আমি কিছু বললে ভাববে? নিজের বোন আর বাবাই তো বটে, অতিথী তো কেউ নয়? বিলটাতো আমাকেই দিতে হয়, নাকি?’ অবাক হয়ে প্রশ্ন করে সমু।

‘আরে তাও, ওরা কয়এক দিনের জন্য এসেছে, ওরা কি জানে কখন আলো নেভাতে হবে? লক্ষ্মীসোনা, এত মাথা গরম কোরো না’।

এটাই সমু বোঝে না, সুমিতা কি করে যে সব সময় এত মাথা ঠান্ডা রাখে কে জানে। ওর কথার ধরন শুনলেই কেমন রাগটা নিমেশে জল হয়ে যায়। সামনে ভালো করে তাকায় সে। সুমিতার শাড়ির আঁচলটাকে পেঁচিয়ে কোমরে জড়িয়ে রাখার কারণে পাতলা সুতির শাড়িটা ওর শরীরের সাথে একেবারে লেপটে রয়েছে। আর তার ফলে ওর শরীরের প্রতিটা চড়াই উৎরাই আরো প্রকট হয়ে দেখা দিয়েছে। সে লক্ষ করে সুমিতার কাজ করার তালে তালে তার শরীরটা ওই পেঁচিয়ে রাখা শাড়ির আড়ালে দুলছে, চলছে্‌, বেঁকছে, মোচড়াচ্ছে... সমু ধীর পায়ে সুমিতার পেছনে গিয়ে দাঁড়ায়... নিজের দেহটাকে সুমিতার শরীরের সাথে ছুঁইয়ে দুই হাতের বেড়ে জড়িয়ে ধরে সে।

সুমিতা বারন করে না... বরং ভালোই লাগে তার। ও জানে মাঝে মধ্যেই ও যখন কাজ করে, সমুর অভ্যাস এই ভাবে এসে ওকে হটাৎ হটাৎ জড়িয়ে ধরার, আদর করার। আর ও-ও, এই ভাবে আদর খেতে খেতে অভ্যস্ত হয়ে গেছে। সমুর এই ধরনের আদরে ওর সারা শরীর ভালোবাসায় ভরে ওঠে। মনেই হয় না আজ এতগুলো বছর হয়ে গেলো ওদের বিয়ে হয়ে গেছে, মনে হয় যেন, এই তো, এই সেদিন ও বিয়ে করে সমুর সাথে এসে উঠেছে ওদের দেশের বাড়িতে। এখনও চোখের সামনে ভাসে কাঁখে কলসি দিয়ে হাতে ল্যাটা মাছ ধরে দাঁড়ানো... দুধ ওথলানোর জন্য অধির আগ্রহে অপেক্ষা করা... কড়ি খেলা... 

‘ডেকেছিলে কেন?’ কানের লতিতে একটা চুমু দিয়ে সমু প্রশ্ন করে। কানের লতিতে চুমু পড়তেই যেন শরীরটা সিরসির করে ওঠে। 

‘ব্যাস, দুষ্টুমি শুরু হয়ে গেল তো? শোন না...’ বলে সমুর দিকে ঘোরার চেষ্টা করে সুমিতা।

‘বোলো না...’ আরো জোরে চেপে ধরে সমু... মুখটাকে ঘাড়ের কাছটাতে গুঁজে দেয় সে।

ঘাড়ে সমুর মুখটা লাগতেই সুরসুর করে ওঠে সুমিতার, হি হি করে হেসে ঘাড়টাকে বেঁকিয়ে কাত করে ফেলে সে। এই ভাবে চেপে ধরার ফলে সে ঘুরতে পারে না স্বামীর দিকে। তাই সে চেষ্টা আর না করে নিজের শরীরটাকে সমুর বুকের ওপর ছেড়ে দিয়ে মাথাটাকে সামান্য হেলিয়ে বলে, ‘আচ্ছা, আমার কথাটা শুনবে না কি শুধু দুষ্টুমি করবে, যদি তাই করো তো আর তোমাকে দরকার নেই, তুমি যাও ঘরে, আমি আসছি’খন’। 

সমুর হাতের বেড় ততক্ষনে সুমিতার পেটের ওপর খেলা করতে শুরু করে দিয়েছে। পেটের নরম তেলা ত্বকটার ওপর হাত বোলাতে বোলাতে সে বলে, ‘না, না, বলো না তুমি কি বলছিলে...’ বলেই সুমিতার ডান কানের লতিটাকে মুখের মধ্যে নিয়ে চুষতে থাকে।

সুমিতার ভালো লাগায় ভরে ওঠে... সমুর হাতের ওপরে নিজের হাতটা রেখে প্রশ্ন করে, ‘কাল তুমি অফিস যাবে?’

কানের লতিটা ছেড়ে ঘাড়ের নিজের ঠোটটা ঘসে দেয় একটু, ‘হু, যেতে তো হবেই, অফিসে একটা জরুরি মিটিং রয়েছে কাল...’

ঘাড় সাধারণত সব মেয়েদেরই স্পর্ষকাতর জায়গা, ওখানে হাত বা মুখ পড়লে সবারই শরীরে একটা শিহরন খেলে যায়। অবস্য সে হিসাবে দেখতে গেলে কোন জায়গাটা যে সুমিতার স্পর্শকাতর নয়, সেটা বোধহয় সে নিজেও জানে না... শরীরের সমস্ত জায়গায়ই মনে হয় যেন স্পর্শকাতর ভিষন ভাবে। এই বয়সে এখনও যেখানেই সমুর ঠোট বা হাত পড়ে, সেখানটাই যেন ভালোলাগায় সিরসির করে ওঠে। স্বামীর আদর খেতে খেতে বলে ওঠে, ‘কালকে একটু ভালো কাতলা মাছ এনে দিতে পারবে অফিস যাবার আগে, ইচ্ছা আছে বাবার জন্য একটু দই কাতলা রান্না করব কাল। বাবার ভালো লাগবে’। সে জানে এদের পরিবারে সকলেই খুব মাছ খেতে ভালোবাসে। সমুকে তো দুটো জিনিস দিয়ে যখন তখন খুশি করে দেওয়া যায়, এক – মাছের কোন ভালো পদ, আর দুই – নিজের এই শরীরটা। তার এই শরীরটা যে সমু কি ভিষন ভালোবাসে, সেটা আজ এই কুড়ি বছর ধরে তার শরীরের প্রতিটা ভাজে প্রমাণ রেখে গেছে। তার শরীরের প্রতিটা অলিগলিতে সমুর ছোয়া রয়েছে।  ইতিমধ্যে সমুর হাত দুটো পেট বেয়ে উঠে এসেছে সুমিতার দুটো স্তনের ওপর... হাতের মুঠোতে মোলায়েম করে টিপতে থাকে সেই ভরাট দুটো নরম মাংসের তালদুটোকে... প্রশ্ন করে... ‘ব্রা পরে রয়েছ? এই রাতের বেলা?’

এই ভাবে স্তনের ওপর চাপ পড়তে শরীরটা আরো ছেড়ে দেয় সুমিতা। চাপা গলায় ছদ্ম কোপে উত্তর দেয়, ‘বাড়ীতে বাবা রয়েছে, আর আমি সবার সামনে ওগুলো দুলিয়ে দুলিয়ে ঘুরে বেড়াবো? তাই চাও’? বলতে বলতে বাম দিকের স্তনবৃন্তে সমুর আঙুলের ছোয়া পায়... আর পেতেই ‘আহহহহহহহ ইসসসসসসস’ করে শিৎকার দিয়ে ওঠে অস্ফুট স্বরে। নিতম্বে অনুভব করে সমুর শরীরের একটা  বিশেষ অংশের কঠিন হয়ে ওঠার... সেটা ওর উত্তল নিতম্বের দুটো নরম মাংসের ফাঁকে ঘসা খাচ্ছে, একটু একটু করে চাপ বাড়াচ্ছে।

সমু ওর স্তন দুটোকে ছেড়ে কাঁধ ধরে ওকে নিজের দিকে ঘুরিয়ে নেয়। সুমিতা মুখ তুলে তাকায় সমুর দিকে, তারও চোখে ঘোর লেগে গেছে... ‘এখানেই...?’ অস্ফুট স্বরে প্রশ্ন করে সে। সমু ওর চোখের দিকে তাকিয়ে ঘার ওপর নিচে করে বার দুয়েক, ‘হু...’।

চকিতে একবার কিচেনের দরজার দিকে তাকায় সে। নাঃ, কেউ নেই। অবস্য কারুর থাকার কথাও নয়। করিডোরটা অন্ধকার, শুধু কিচেনের আলো খানিকটা বাইরে পড়ে সামান্য আলোকিত করে রেখেছে জায়গাটা। সমুর দিকে মুখ তুলে ফিসফিস করে প্রশ্ন করে, ‘এখন ক’টা বাজে গো?’

‘সাড়ে বারোটা হবে, কেন?’ উত্তর দেয় সমু সাথে প্রশ্ন।

‘না, সবাই শুয়ে পড়েছে, বলো?’ আবার প্রশ্ন করে সুমিতা... গলায় উৎকন্ঠার আভাস।

সমু মুখ নামিয়ে ওর বুকের দিকে তাকায়। সেখানে শাড়ির আঁচল সরে গিয়ে ব্লাউজের ওপর থেকে দুটো ভরাট বুকের স্তনবিভাজিকা ওকে যেন হাতছানি দিয়ে ডাকছে। মুখটা নামিয়ে ওর বুকের মাঝে গুঁজে দিতে দিতে সে বলে, ‘এই এত রাত্রে সবাই ঘুমে কাদা, তুমি কিছু ভেবো না... আদর খাও...’।

স্বামীর চুলে বিলি কাটতে কাটতে ঘোর লাগা স্বরে ফিসফিসিয়ে বলে, ‘একদম আওয়াজ করবে না, কেমন?’ তার মনের মধ্যে যে এখনও সামাজিকতার ভয় মেখে রয়েছে, সেটা বলার অপেক্ষা রাখে না।

‘তুমি কিছু ভেবো না, আমি চুপচাপই থাকবো... কেউ জানবে না...’ চাপা স্বরে ভরসা আসে স্বামীর কাছ থেকে।  

আর কিছু ভাবে না সুমিতা, ভাবতে পারেও না সে। কারণ ততক্ষনে সমুর মুখের গরম নিশ্বাস তার বুকের খাঁজে। স্বামীর হাতের চাপ তার নিতম্বের নরম বর্তুল মাংসে। নিজের জঙ্ঘাটাকে এগিয়ে দেয় স্বামীর কাঠিন্যের ওপর... চেপে ধরে নিজের থেকে সেইখানটায়। নাকের পাটা ফুলে ফুলে উঠতে থাকে... নাকের ছিদ্র দিয়ে গরম হাওয়ার যাওয়া আসা। দুহাত বাড়িয়ে স্বামীর চুলের মুঠিটা খামচে ধরে মুখটাকে চেপে ধরে নিজের নরম বুকের ওপর। সমু বড় করে একটা শ্বাস টানে বুকের মধ্যে মুখটা গুঁজে দিয়ে। সদ্য স্নান করে আসা শরীরটার থেকে সেই মুহুর্তে উঠে আসছে মাইশর স্যান্ডেল সাবানের ঘ্রাণ। কানে আসে স্ত্রীয়ের গলা থেকে উঠে আসা শিৎকার... ‘আহহহহহহহ উমমমমমমমম...’ এ ভাবে হটাৎ করে বে জায়গায় আদর খেতে বড্ড ভালোবাসে সে। যখন তাদের ফ্ল্যাট ফাঁকা থাকে, তখন তাদের এই আদর খাবার কোন প্রকৃত জায়গার বাছবিচার থাকে না। বেডরুম ছাড়াও, কিচেন, ড্রয়িং রুম, বাথরুম, এমন কি কখনও সখনও রাতের আঁধারে রাস্তার ধারের বারান্দাতেও তারা মিলিত হয়েছে বারে বারে। আর এই ভাবে মিলিত হয়ে চরম রাগমোচন হয়েছে তার। পাগলের মত ছটফট করেছে সমুর বুকের মধ্যে রমনের চরম সুখ পেতে পেতে।

বুকের ওপর থেকে ততক্ষনে আঁচলটা যেন কখন খসে পড়েছে মাটিতে। ব্লাউজ আর ব্রায়ে আবদ্ধ স্তনদুটোতে সমুর হাতের চাপ বাড়ছে। দুহাতের মুঠোতে ধরে নরম তালদুটোকে ময়দা মাখার মত করে চটকাচ্ছে সে। কিচেনের স্লাবের ধারে ঠেস দিয়ে দাড়িয়ে দাড়িয়ে স্বামীর আদর খেতে থাকে সুমিতা... ফিসফিসিয়ে প্রশ্ন করে, ‘খাবে? খুলে দেব?’ 

মুখে কিছু বলে না, শুধু মাথা নেড়ে সম্মতি জানায় সমু। সমুর মাথাটাকে সরিয়ে দিয়ে পটপট করে ব্লাউজের হুক গুলো খুলে ফেলে সামনের দিকের... তারপর হাতটাকে পেছনে নিয়ে গিয়ে ব্রায়ের হুকটা খুলে একটু আলগা করে দেয় সেটার বাঁধন। বলে, ‘নাও, আর খুলো না। আজকে এভাবেই খাও, অন্য সময় না হয় ভালো করে খেও, কেমন? লক্ষ্মী সোনা...’ বলে নিজেই ব্রাটার সামনেটা ধরে একটু ওপর দিকে টান দেয়, ব্রায়ের নিচ দিয়ে দুটো শ্যামলা ভরাট ভারী স্তন বেরিয়ে আসে সমুর মুখের সামনে... যার স্তনবৃন্ত দুটি শক্ত হয়ে একদম খাড়া হয়ে উঁচিয়ে রয়েছে স্তনবলয়ের মাঝখান থেকে। সমু মুখ নামিয়ে ডানদিকের স্তনবৃন্তটাকে মুখের মধ্যে পুরে চুষতে থাকে আর বামদিকের স্তনটাকে বাঁহাতের তালুর মধ্যে পুরে নেয়। 

‘ও মা... ইসসসসসস’ কঁকিয়ে ওঠে সুমিতা সুখের আবেশে। খামচে ধরে স্বামীর চুলের মুঠি। দুটো উরুর ফাঁকে মনে হয় যেন আগুন ধরে গিয়েছে। আর একটু হলেই আগ্নেয়গিরির অগ্নুৎপাৎ হবে সেখান দিয়ে। একটা সরসরানি ভাব অনুভব করে তুলপেটের মধ্যে। নিজের ভরাট উরুদুটোকে দুই পাশে সরিয়ে সেই অসস্বতিটাকে এড়াবার চেষ্টা করে। পা দুটোকে এ ভাবে ফাঁক করতে যেন হিতে বিপরিত হল, যোনির মুখটা খুলে গিয়ে খানিকটা রস বেরিয়ে এসে পায়ে লাগল মনে হয় তার। তাড়াতাড়ি করে আবার দুটো পা জড়ো করে নেয় সে। স্বামীর কানে ফিসফিস করে বলে সে, ‘সোনা আমার, তাড়াতাড়ি কর, আমি আর পারছি না... সেই তখন থেকে আমাকে এই ভাবে জ্বালাচ্ছ... প্লিজজজজজ... এবার দাও না গো...’। কিছুদিন আগেই তার এই মাসের ঋতুচক্র শেষ হয়েছে... আগামী প্রায় সপ্তাহখানেক সে সম্পুর্ণ ভাবে নিরাপদ যৌন মিলনের জন্য... তাকে কোন সাবধানতা অবলম্বনের জন্য ভাবার প্রয়োজন নেই... তাই সুমিতার যৌন খিদেটা একটু বেশি মাত্রায় প্রকট হয়ে উঠেছে... আর অপেক্ষা করতে ইচ্ছা করছে না কোন মতেই... একটা দৃঢ় সবল কিছুর উপস্থিতি ভিষন ভাবে প্রয়োজন তার শরীরের গভীরে... এখনই... এই মুহুর্তে... তার শরীরের প্রতিটা রোমকূপে যেন প্রতিধ্বনিত হচ্ছে সেই নিদারুণ চাহিদাটাই।

সমু ব্যস্ত ছিল দ্বিতীয় স্তনটাকে নিয়ে, স্ত্রীয়ের কাতর অনুনয়ে মুখ তুলে তাকায়, তারপর ওর মুখের অবস্থা দেখে একটু মুচকি হাসে সমু, ‘তুমি এত সেক্সি, একটুতেই তোমার এত সেক্স উঠে যায়, তোমাকে বিদেশীরা পেলে কি বলবে জানো?’

‘আমার জানার কোন ইচ্ছাই নেই... আমি কি বিদেশিদের কাছে যাচ্ছি? না ওরা আমাকে এই ভাবে আদর করবে... বদমাইশ একটা...’ বলে মুখটা বাড়িয়ে সমুর গালে কুট করে একটা কামড় বসিয়ে দেয় সে।

‘উহহহহ...’ চমকে ওঠে সমু। ওর ওই প্রতিক্রিয়া খিলখিলিয়ে হেসে ওঠে সুমিতা। সমু খেঁপে গিয়ে দুটো স্তনকে একসাথে ধরে চাপ দেয় দুই হাতের তালুতে... তাতে সুমিতা মাদকতায় শিৎকার দিয়ে ওঠে... ‘ইসসসসসস... ডাকাত একটা... উফফফফফফ...’।

সমু ঝট করে মাটিতে বসে সুমিতার শাড়ির গোছাটা নিচ থেকে ধরে ওপর দিকে তুলে ধরে। পুরুষ্টু দুটো উরু, সমুর সামনে উদ্ভাসিত হয়ে পড়ে। সুমিতা বাধা দেবার সুযোগই পায় না। তবুও চেষ্টা করে শাড়ির গোছাটা নামিয়ে তার গোপনাঙ্গটাকে স্বামীর সামনে ঢাকার... বুঝতে অসুবিধা হয় না এই ভাবে কেন সমু তাকে দাঁড় করিয়ে শাড়ির গোছা তুলে সামনে মেঝেতে বসে পড়েছে। তাড়াতাড়ি করে বাধা দেয় সে, চাপা স্বরে বলে ওঠে... ‘না, না, সোনা, এখন নয়... এত সময় নেই ওই সব করার...’ কাতর অনুনয় করে.. ‘লক্ষ্মীটি... কে কখন এসে পড়বে... তুমি যা করার তাড়াতাড়ি কর... ও সব পরে অন্যদিনের জন্য তোলা থাক... লক্ষ্মী সমু আমার...’।

সুমিতা স্বামীর গায়ের জোরে সাথে পেরে ওঠা সম্ভব নয়, সমু ওর অনুনয় শুনেও হাতের জোরে শাড়ির গোছাটাকে কোমর অবধি তুলেই ধরে। চোখের সন্মুখে তখন তার আদরের স্ত্রীর দুটো সুঠাম উরুর সংযোগে নরম লোমে ঢাকা যোনি। সচারাচর বাড়ীতে থাকলে সুমিতা কখনই প্যান্টি পড়ে না। শাড়ির আবরন সরে যেতেই বাইরের বাতাস এসে সেই উন্মক্ত যোনিতে ঝাপটা মারে। মাথা নামিয়ে স্বামীর দিকে তাকায় সে। দেখে সমু এক দৃষ্টিতে তার গোপানাঙ্গের দিকে তাকিয়ে রয়েছে। এভাবে স্বামীর চোখের সামনে নিজের গোপনাঙ্গটাকে মেলে রাখতে তার তলপেটটার  মধ্যেটা কেমন কুড়কুড় করে উঠল যেন। নিজেই যেন নিজের অনিচ্ছা সত্তেও উরুদুটোকে কিঞ্চিত ফাঁক করে দেয়। সমু একটু ঝুঁকে তার যোনিতে ঠোঁট ছোয়ায়... ‘আহহহহহ... মা গো... ইসসসসসস...’ আবেশে অস্ফুট কঁকিয়ে ওঠে সুমিতা। নিজেকে গুটিয়ে নেবার বদলে আরো খানিক সে নিজের উরুদুটোকে মেলে ধরল বাড়িয়ে ধরে যৌনাঙ্গকে স্বামীর মুখের সামনে... যোনিতে স্বামীর উষ্ণ ঠোটের পরশ আরো ভালো করে পাবার অসীম আশায়। 

মুখে তাও একবার অনুনয় করে ওঠে সে, ‘প্লিজ সমু, এখন নয়... প্লিজ... যা করার পরে কোরো, লক্ষ্মী সোনা... এখন আমার ভেতরে এস... আমি আর পারছি না...’। বলে সে ঠিকই, কিন্তু যোনিতে স্বামীর ঠোঁটের স্পর্শ না হারাবার তাড়নায় তার পূর্ণবর্ধিত যোনি আরো রসে পরিপূর্ণ হয়ে উঠতে থাকে। সে কোমরটাকে যথাসম্ভব বেঁকিয়ে বাড়িয়ে ধরে সমুর ঠোটের ওপর, আর যোনিটাকে আলতো করে ঘসতে থাকে সে স্বামীর মুখের ওপর।

সমু কি ভেবে যোনি ছেড়ে মুখ তুলে স্ত্রীর দিকে তাকায়... চোখাচুখি হয় দুজনার। কিচেনের ঘরের আলোয় চোখে পড়ে সুমিতার কামনায় তিরতির করে কাঁপতে থাকা চোখ দুটো। লাল হয়ে ওঠা সেই চোখে সুমিতা স্বামীর দিকে তাকিয়ে ইষৎ হাসার চেষ্টা করে... কিন্তু সে ঠোটে হাসি নয়... অদ্ভুত একটা ব্যক্রতা... অস্তিরতা প্রকাশ পায়। তার নিঃশ্বাসএর গভীরতা চোখে পড়ে দুই পাশে খুলে ফাঁক হয়ে থাকা ব্লাউজ আর টেনে গলার কাছে গুটিয়ে রাখা ব্রা এর মধ্যে থেকে বেরিয়ে থাকা বুকের ওঠা নামায়। খানিক এক দৃষ্টে তাকিয়ে থাকে দুটো স্তনের দিকে সমু। তারপর ধীরে উঠে দাঁড়ায় সে। এই ভাবে যোনিতে সমুর ঠোঁটের স্পর্শ হারিয়ে কেমন যেন একটা শূণ্যতা অনুভব করে সুমিতা, অকারনে কঁকিয়ে ওঠে যেন... ‘নননননন... না...... আআআআ... আহহহহহ... হুমমমমম...’ একটা দীর্ঘশ্বাস বেরিয়ে আসে তার বুক কাঁপিয়ে। সে নয়, যেন তার শরীরটা তখনও অনুনয় করে চলেছে, ‘বারণ করেছি বলেই ছেড়ে দেবে... কেন...? খাও না জোর করে... চোষ না মনের সুখে ওই খানটায়...’।

সমু উঠে দাঁড়াতেই হাত বাড়িয়ে পাজামার ওপর দিয়ে তার কঠিন হয়ে থাকা পুরুষাঙ্গটাকে সুমিতা ধরে নেয়, আসতে আসতে পোষাকের ওপর দিয়েই নাড়াতে থাকে, টিপে টিপে অনুভব করতে থাকে সেটার পরিধি, দৈর্ঘ আর কাঠিণ্য। আর সেটা যত সে করতে থাকে তত তার যোনি আরো বেশি করে রসশীক্ত হয়ে উঠতে থাকে। সেই সাথে বাড়তে থাকে তার নিঃশ্বাসের তালে তালে বুকের ওঠা পড়া। সমু স্ত্রীর চোখের দিকে তাকিয়ে থাকতে থাকতে সুমিতার হাতের থেকে টেনে নেয় নিজের শরীরের কঠিন অংশটা। ভুরুদুটো কুঁচকে যায় সুমিতার। চোখের ইশারায় আসস্ত করে সমু। তারপর হাত বাড়িয়ে পায়জামার দড়িটা খুলে দিতেই ঝুপ করে খসে পড়ে পায়ের কাছে। সুমিতার ঠোটে হাসি ফোটে... পুনরায় হাত বাড়িয়ে ধরে সে স্বামীর এবার তার সামনে নগ্ন হয়ে দাড়িয়ে থাকা শক্ত পুরুষাঙ্গটাকে। হয়তো বিশাল নয়, নয় অস্বাভাবিক মোটাও, আর পাঁচটা বাঙালি পুরুষের মতই একটা গড়পড়তা পুরুষাঙ্গ, কিন্তু স্বামীর শরীরের এই অংশটাই প্রায় কুড়িটা বছর ধরে... দিনের পর দিন... রাতের পর তার... কত না পরিস্থিতিতে, কত না নানান পরিবেশে তাকে যৌন পরিতৃপ্তি দিয়ে গিয়েছে। ভিষন প্রিয় তার কাছে সমুর শরীরের এই অংশটা। তার প্রায় কুড়ি বছরের বিবাহিত জীবনে কত সহস্ত্রবার যে এটা তার শরীরের গভীরে প্রবেশ করেছে তার কোন ইয়ত্তা নেই... কিন্ত তবুও যখনই এটার স্পর্শ সে পায় তার যোনির অভ্যন্তরে... তখনই আবেশে মনে হয় আজই বোধহয় প্রথম তার কৌমার্য ভঙ্গ হল... সে প্রথম গ্রহন করছে তার স্বামীর পুরুষাঙ্গ নিজের যোনির গভীরে।

সমু, সুমিতার শাড়ির গোছাটাকে হাত দিয়ে কোমরের সাথে ধরে ওর পুরো দেহটাকে তুলে বসিয়ে দেয় কিচেনের স্ল্যাবের ওপরে। স্ল্যাবের পাথুরে ঠান্ডার পরশ লাগে সুমিতার নগ্ন পশ্চাৎদেশে। কোমর থেকে শরীরের অংশটাকে স্ল্যাবের কিনারায় নিয়ে গিয়ে পা দুটোকে দুই পাশে ছড়িয়ে দেয় সুমিতা। স্ত্রীর পায়ের গুলিএর কাছটা ধরে দুটো পাকেই তুলে স্ল্যাবের ওপর রাখে সমু। তার ফলে তার সামনে সুমিতার ফোলা যোনিটা উন্মুক্ত হয়ে মেলে যায়। আবার স্ত্রীর মুখের দিকে তাকায় একবার। সুমিতা নিজের শরীরটাকে পেছন দিকে একটু হেলিয়ে দেয় দুই হাতের ভরে। চোখে তখন তার অমোঘ আমন্ত্রণ, নিজের শরীরের গভীরে স্বামীর শরীর প্রবেশের আকাঙ্খায়। মুখ নামিয়ে তাকায় স্ত্রীর জননেন্দ্রীয়ের দিকে। হাল্কা লোমে ঘেরা কালচে বাদামী যোনিটার কালো পাপড়ি দুটো খুলে ফাঁক হয়ে রয়েছে ওই অবস্থায় পা দুটোকে মেলে রাখার জন্য। যোনির মধ্যেটার গোলাপী অংশটা যোনি রসে টইটুম্বর। যেন মৌচাকে মধুর পরিমাণ যা থাকার কথা তার থেকেও বেড়ে গিয়েছে, একটু চাপ দিলেই তা উথলে, গড়িয়ে পড়বে যোনির নিচে কিচেনের পাথুরে ঠান্ডা স্ল্যাবের ওপর শরীরের ভারে চেপে থাকা নিতম্বের খাঁজ বেয়ে।

সমু হাত দিয়ে নিজের পুরুষাঙ্গটাকে ধরে যোনির সামনে ধরে সুমিতার শরীরে প্রবেশ করাতে উদ্যত হয়। সুমিতা একটা হাত পেছন থেকে তাড়াতাড়ি সামনে নিয়ে এসে বাধা দেয় তাকে... ‘না... না... তুমি না... ও নিজের থেকে ঢুকবে...’ বলে স্বামীর হাত থেকে তার পুরুষাঙ্গটাকে ছাড়িয়ে দেয়। সমু ওর ছেলেমানুষিতে হেসে ফেলে। ঘাড় নেড়ে সম্মতি জানায়, তারপর দুই হাত দিয়ে স্ত্রীর পাদুটোকে ধরে তলপেটের ভেতর থেকে একটা কোৎ পাড়ার মত করে চাপ দেয়। তাতে তার কঠিন পুরুষাঙ্গটা আরো খানিক খাড়া হয়ে একদম সুমিতার যোনির সোজাসুজি সমান্তরাল ভঙ্গিতে অবস্থান নেয়। সমু নিজের কোমরটাকে এগিয়ে নিয়ে গিয়ে পুরুষাঙ্গের মাথাটাকে যোনির ফাঁকে রাখে। যোনির মধ্যে থেকে চুঁইয়ে বেরিয়ে আসা উষ্ণ রস তার পুরুষাঙ্গের মাথায় লাগে। রসের ছোঁয়ার আরামের একটা আবেশ ছড়িয়ে পড়ে সমুর শরীরে। আর অপেক্ষা না করে কোমরের একটা চাপে পুরো পুরুষাঙ্গটাকে এক ধাক্কায় ঢুকিয়ে দেয় সুমিতার শরীরের গভীরে... সুমিতা আবেশে নিজের মাথাটাকে পেছন দিকে হেলিয়ে দিয়ে চোখ দুটোকে চেপ্পে বন্ধ করে দিয়ে আরামে কঁকিয়ে ওঠে... মুখের মধ্যে দিয়ে বেরিয়ে আসে... ‘উফফফফফ মমমমম... মা... হ্যা...আআআআআআ...’। এই ভাবে প্রবেশের ফলে যোনির মধ্য থেকে খানিকটা রস তার পুরুষাঙ্গের গা বেয়ে ছিটকে বেরিয়ে এসে পড়ে সমুর তলপেটে। সমু মাথা নামিয়ে কিচেনের বৈদ্যুতিক উজ্বল আলোয় দেখতে থাকে তার শরীরের অংশটা কি ভাবে তার আদরের স্ত্রীর শরীরে সম্পুর্ণ ভাবে গেঁথে রয়েছে। সে সামান্য একটু বের করে এনে আবার গেঁথে দেয় স্ত্রীর শরীরে, কানে আসে স্ত্রীর অস্ফুট শিৎকার। কিন্তু এখন এত সময় নিয়ে করার সময় নেই... সুমিতা ঠিক বলেছে... হয়তো কেউ এসে পড়তে পারে... তাই সে আর দেরী করে না, এক লয়ে শুরু করে অঙ্গ সঞ্চালনা। প্রতিটি চাপে নিজের চোখের সামনে দেখতে থাকে স্ত্রীর যোনির ভেতর থেকে ছিটকে ছিটকে বেরিয়ে আসা রসের ধারা, আর সেই সাথে সারা কিচেন জুড়ে ছড়িয়ে পড়তে থাকে মৈথুনের আদিম রসশিক্ত শব্দ।

পুরুষাঙ্গের সঞ্চালনের ফলে যোনির মধ্যে সৃষ্ট এক অমোঘ সুখ ধীরে ধীরে সুমিতার সারা শরীরে ছড়িয়ে পড়তে লাগল। তার সারাটা শরীর বিবশ হয়ে যেতে লাগল যেন। মাথা ঝুঁকিয়ে তাকায় নিজের দুই পায়ের ফাঁকে... সেখানে স্বামীর শরীরের সাথে নিজের শরীরের মিলন প্রত্যক্ষ করে সে। হাত দুটোকে সামনে এনে সমুর গলাটা জড়িয়ে ধরে পরম ভালোবাসায়... আর তার ফলে সুমিতার ভরাট স্তনদুটি সমুর মুখের সামনে এগিয়ে আসে। সমু কোমর সঞ্চালনা চালিয়ে যেতে যেতে মুখটা বাড়িয়ে একটা স্তনবৃন্ত মুখের মধ্যে ঢুকিয়ে নেবার চেষ্টা করে কিন্তু এই ভাবে ঝুঁকে সম্ভব হয় না তার পক্ষে। সুমিতা সহোযোগিতার হাত বাড়িয়ে দেয়... নিজের একটা হাত দিয়ে তুলে ধরে তার কোমল একটা স্তন নিজের স্বামীর মুখের সামনে... সমুও নির্দিধায় তুলে ধরা স্তনটা মুখের মধ্যে পুরে চুষতে থাকে আবেশে... তার মুখের তপ্ত লালা লাগে স্তনবৃন্তে আর সেই সাথে রমনে উত্তেজিত হয়ে ওঠায় গরম নিঃশ্বাস স্তনের নরম মসৃণ ত্বকের ওপর পড়তে প্রায় পাগল হয়ে ওঠে সুমিতা। শিৎকার করতে করতে নিজের বুকটাকে ঠেলে আরো খানিক এগিয়ে, প্রায় গুঁজে ধরে সে সমুর মুখের মধ্যে। নিজের থেকেই কোমরটাকে দোলাতে থাকে স্বামীর অঙ্গ সঞ্চালনার তালে তাল মিলিয়ে। সারাটা কিচেন দুই জনের যৌন ক্রিড়ার আদিম শিৎকার আর শারীরিয় শব্দে ভরে যায়।  

এক নাগাড়ে সঙ্গম করতে করতে ওদের দুজনেরই কোমর ধরে আসে। এই ভাবে বেঁকিয়ে পাদুটোকে কিচেনের স্ল্যাবের ওপর তুলে রাখার ফলে টান পড়ে সুমিতার পায়ের পেশিতে। সে ইশারা করে সমুকে একটু থামার জন্য। সমুরও এক ঘেয়ে লাগছিল এই রকম এক ভাবে করতে, তাই সেও থেমে যায় স্ত্রীর অনুরোধে। সুমিতা তাকে কিচেনের মেঝের দিকে ইশারা করে। সমু মুখ ফিরিয়ে একবার কিচেনের মেঝেটা দেখে নিয়ে জিজ্ঞাসু দৃষ্টিতে স্ত্রীর দিকে তাকায়। সুমিতা মাথা নেড়ে নীচু স্বরে বলল, ‘হ্যা, পরিষ্কার, এই খানিক আগেই আমি কিচেনটা পুরো মুছে দিয়েছি।’ স্ত্রীর পরিচ্ছন্নতা নিয়ে সমুর কোন সন্দেহ নেই, সে জানে কি ভিষন খুঁতখুঁতে তার স্ত্রী। তা না হলে কি শীত, কি গ্রীষ্ণ, রাতে যে মহিলা স্নান করে সব সময় শোয়, সে নোংরা মেঝেতে তাকে শোয়াবে না। বিনা বাক্যব্যয়ে সমু নিজের পরণের স্যান্ডো গেঞ্জীটাকে খুলে শুয়ে পড়ে কিচেনের মেঝেতেই দরজার দিকে মাথা করে। আর সুমিতা স্ল্যাব থেকে নেমে এসে স্বামীর শরীরের দুই দিকে দুই পা দিয়ে দাড়ায়, তারপর নিজের থেকেই ব্লাউজ, ব্রা খুলে ছুড়ে দেয় সমুর ফেলে রাখা স্যান্ডো গেঞ্জীটার পাশটাতে। আর পরক্ষনেই সেই ফেলে রাখা পোষাকগুলির পাশে জায়গা নেয় সুমিতার পরণের শাড়ি আর শায়াটাও। কারণ এই পর্যন্ত এসে আর দুজনেরই সম্ভব নয় কোন কিছুর আড়ালে নিজেদের শরীরটাকে ঢেকে রেখে মিলিত হওয়া। দুজনেরই শরীরের তাপমাত্রা যেন অস্বাভাবিক বৃদ্ধি পেয়ে গিয়েছে, মনে হয় যেন নাক কান দিয়ে আগুনের হল্কা নির্গত হচ্ছে। কিচেনের গুমোট আবহাওয়ায় ঘাম ঝরছে ঝরঝর করে দুজনেরই সারা শরীর দিয়ে... কিন্তু কারুরই সেদিকে কোন খেয়াল নেই... ঘাম ঝরছে ঝরুক না... সেটা কখনই এই মুহুর্তে কোন প্রয়োজণীয় ব্যাপার নয়... হতে পারে না।

নিজের নগ্ন শরীরটাকে সুমিতা নামিয়ে নিয়ে সমুর দুই দিকে হাঁটু গেড়ে বসে, তারপর সামনের দিকে একটু ঝুঁকে যোনিটাকে নিয়ে গিয়ে রাখে স্বামীর শক্ত হয়ে দাঁড়িয়ে থাকা পুরুষাঙ্গটার ওপর। আসতে আসতে দম বন্ধ করে নিজের ইষৎ স্থুল শরীরের চাপে সমুর কঠিন পুরুষাঙ্গটাকে নিজের শরীরের মধ্যে প্রবেশ করিয়ে নিতে থাকে। পিচ্ছিল যোনি পথে সেটা অবলিলায় একটু একটু করে হারিয়ে যেতে লাগল গভীরে, আরো গভীরে। সুমিতা দম ফেলে একবারে সমুর তলপেটের ওপর নিজের তলপেটের স্পর্শে। ‘আহহহহহহহহহহ’ একটা তৃপ্তির অভিব্যক্তি বেরিয়ে আসে তার মুখের মধ্যে থেকে। সামনের দিকে ঝুঁকে নিজের ঠোটটাকে ছোঁয়ায় সমুর ঠোটে। সমুও ওর পাতলা ঠোঁটটাকে মুখের মধ্যে নিয়ে চুষতে লাগে। আর সেই সাথে সুমিতা নিজের কোমরটাকে সামান্য তুলে আবার নামিয়ে দেয় পুংদন্ডের ওপর। সমুর বুকের ওপর চেপে বসে সুমিতার বর্তুল ভরাট স্তনযুগল। কঠিন স্তনবৃন্তগুলি যেন সমুর বুকে ফলার মত বিঁধে যেতে লাগে।

খানিক পর সুমিতা স্বামীর ঠোঁট থেকে নিজেকে ছাড়িয়ে নিয়ে উঠে বসে, তারপর সমুর মাথার দুই দিকে হাত রেখে তার পুরুষাঙ্গটাকে নিজের যোনির মধ্যে পুরে রেখে কোমরটাকে আগুপিছু করতে শুরু করে। যোনির ওপর দিকে ফুলে ওঠা ভগঙ্কুরটা ঘসা খেতে লাগে সমুর পুরুষাঙ্গের চারপাশের লোমের জঙ্গলে। যত ঘষা পড়ে, তত পাগল হয়ে ওঠে সুমিতা। প্রথম দিকের ধীর লয়ে কোমর সঞ্চালনা বেড়ে যায় যেন বহুগুন। পাগলের মত কোমরটাকে দুলিয়ে যেতে লাগে সমুর শরীরের ওপর, মুখ দিয়ে এক নাগাড়ে ‘আহহহহহহ ইসসসসস উফফফফফফফ মমমমমমম...’ করে অস্ফুট স্বরে নানান শব্দ নির্গল বেরিয়ে আসে আপনা থেকেই। স্ত্রীর এই রকম পাগলপারা সমুর পরিচিত, সে জানে খুব শীঘ্রই সুমিতা চরম সীমায় পৌছাতে চলেছে। তাই সেও হাত বাড়িয়ে স্ত্রীর নরম নিতম্বের মাংসের তালটাদুটোকে নিজের হাতের তালুতে চেপে ধরে নিচের থেকে কোমরটাকে তুলে তুলে ধরতে সাহায্য করতে থাকে। সুমিতাও বোঝে সমুরও চরম সময় এগিয়ে আসছে, তাই সেও তার সাথে তাল মিলিয়ে কোমরটাকে জোরে জোরে ওঠা নামানো করতে থাকে স্বামীর পুংদন্ড বেয়ে। 

রমনের ক্রিয়ার মাঝেই মাথা তুলে তাকায় সামনের দিকে... তাকাতেই সুমিতার সারাটা শরীরে একটা রোমাঞ্চ খেলে যায় যেন...। শরীরটার মধ্যে একটা বিরাট বিস্ফোরণ... সারাটা শরীর থরথর করে কেঁপে ওঠে... মাথার মধ্যে যেন সব কিছু ওলাট পালট হয়ে যেতে থাকে... তলপেটটার মধ্যে একটা মোচড়... মুখ বিকৃত করে সামনের দিকে দৃষ্টি স্থির রেখে চরম রাগ মোচন করে সে। আর সেই একই সাথে সমুও নীচের থেকে শুয়ে সুমিতার যোনির মধ্যে উগড়ে দেয় তার শরীরের বীর্য।

স্বামীর বীর্য যোনিতে নিতে নিতে সুমিতা ফের মুখ তুলে তাকায় সামনের দিকে... বোঝার চেষ্টা করে একটু আগে যা তার চোখে পড়েছিলে, সেটা কি ভ্রম নাকি সত্যি?... কামনা মদির চোখে ভালো করে তাকাবার চেষ্টা করে... না... এতো ভ্রম নয়... এতো সত্যিই... চোখের সামনে বাইরের আলোআধারির মধ্যে কিচেনের দরজার আড়ালে দাঁড়িয়ে তার শশুরমশাই, এক দৃষ্টে তার পুত্রবধুর চরম রাগমোচনের সাক্ষী হচ্ছেন তিনি। একদম সোজাসুজি তার সাথে শশুরের চোখাচুখি হয়ে যায়। চোখে চোখ পড়তেই যে কি হল, জানা নেই সুমিতার, শরীরটা মুচড়ে উঠল আবার... তলপেটটা বার দুয়েক কেমন যেন ঝিনিক দিয়ে উঠল... আর তারপরই সারা শরীর কাঁপিয়ে প্রচন্ড বেগে আরো একবার রাগমোচন হল নীচে শুয়ে থাকা স্বামীকে সম্পূর্ণ যোনি রসে ভাসিয়ে দিয়ে, ‘ওওওওওওওও উফফফফফফফ আহহহহহহহহ’... এবারেরটা যেন আগের থেকে শতগুনে বেশী তীব্রতার সঙ্গে। শশুরের চোখ থেকে নিজের চোখদুটোকে সরিয়ে চেপে ধরে যোনির গভীর থেকে উঠে আসা সেই সুখ, সেই আরাম, সেই আনন্দটাকে উপভোগ করতে লাগল সমুর আদরের স্ত্রী। 

খানিক পরে চরম অনুভুতিটা প্রশমিত হতে ধীরে ধীরে চোখ মেলে ফের সামনের দিকে তাকায় সুমিতা, কিন্তু কই? দরজার ওপারে অন্ধকারের মধ্যে তো কেউ নেই। আর কিছু ভাবে না সে, অপার ক্লান্তি আর আরামে এলিয়ে পড়ল স্বামীর বুকের ওপরে।

ক্রমশ...
[+] 5 users Like bourses's post
Like Reply
#10
মনে হচ্ছে শ্বশুর বউমা খেলা হব্বে :D 
ধন্যবাদ দাদা আরো একবার হৃদয় ছুয়ে যাওয়া লেখনীর জন্য
Like Reply
#11
Rolleyes
Like Reply
#12
লেখনী এর গুন এ অসাধারণ সৃষ্টি হবার দিকে এগোচ্ছে। সাথে আছি । চলুক
Like Reply
#13
(31-01-2019, 01:48 PM)Aronno56974 Wrote: মনে হচ্ছে শ্বশুর বউমা খেলা হব্বে :D 
ধন্যবাদ দাদা আরো একবার হৃদয় ছুয়ে যাওয়া লেখনীর জন্য

হুম... ধরে ফেলেছ দেখছি...  :D :D :D

রেপু রইল বুদ্ধিমত্তার জন্য...
Heart Heart Heart
Like Reply
#14
(01-02-2019, 08:01 AM)nemai sarkar Wrote: Rolleyes

Heart Heart Heart Heart Heart

Rep added
Like Reply
#15
(01-02-2019, 11:52 AM)Sahib Wrote: লেখনী এর গুন এ অসাধারণ সৃষ্টি হবার দিকে এগোচ্ছে। সাথে আছি । চলুক

অসংখ্য ধন্যবাদ ভাই...


ভালোবাসা ভরা রেপু দিলাম...
Heart Heart Heart
Like Reply
#16
Heart 
[Image: 5c51988c4fbf5.jpg] 
৩০শে এপ্রিল, বেলা ১১:২০

‘একটা কথা বলতেই হবে, ছেলে আমার খুব ভাগ্যবান...’ কথাটা ছুড়ে দেয় অখিলেশ, সমুর বাবা, তার বৌমার দিকে।

পরদিন অনেক সকালে উঠতে হয়েছে সুমিতাকে। সমুকে দিয়ে বাজার করিয়ে নিয়েছে। কারণ ও অফিস বেরিয়ে যাবার পরই রান্না চাপাবে ঠিক করেছে। সমু সাধারণতঃ ভাত খেয়েই অফিস যায়। তাই সকাল সকাল উঠেই তাড়াহুড়ো করে ভাত, একটা তরকারি আর মাছের একটা পদ সুমিতা রান্না করে দেয় সমুকে, পরে সে দুপুরের দিকে সংসারের সব কাজ সেরে স্নান সেরে পুজো করে খেতে বসে। এটাই হয়ে থাকে নিত্যদিন প্রায়... ছুটির দিনগুলো বাদে বা যদি কচিৎকখনও তাদের অন্যকোথাও নিমত্রণ না থাকে। কিন্তু এখন যে হেতু বাড়ীতে অতিথিরা রয়েছে তাই সমুই নিজের থেকে বলেছে যে অত তাড়াতাড়ি রান্না করার দরকার নেই, সে না হয় যা হোক কিছু লাঞ্চ এ বাইরে খেয়ে নেবে, কারণ এত সকাল সকাল ভাত বসালে যখন বাকিরা খাবে তখন ঠান্ডা হয়ে যাবে সে ভাত। তার থেকে সুমিতা বরং ধীরে সুস্থে পরে রান্না বসালেই চলবে। একবার সুমিতা বলেছিল যে সে না হয় সমুর জন্য এই ক’টা দিন না হয় ও সকালে একবার ভাত করে দেবে, তারপর বেলার দিকে আর একবার ভাত বসিয়ে দেবে। কিন্তু সমু আপত্তি করেছিল, বারবার করে সুমিতা ভাত বসাবে, সেটা হয়তো চায়নি তার স্বামী, সুমিতাও আর দ্বিমত করে নি। সত্যি তো, ও না হয় পরে যখন খায় তখন যা হোক করে মাইক্রওভেনে ভাতটা গরম করে নিয়ে খেতে বসে, কিন্তু সেটা তো আর সমুর বাবা বা বাড়ীর জামাইকে দেওয়া যায় না, আর বার বার করে ভাত বসালেও গ্যাস পুড়বে অনেক, তাই সমুকে সকাল বেলা একটু জলখাবার করেই খেতে দিয়েছে সে, তাই খেয়ে সমু অফিস চলে গিয়েছে। টুকটাক বাকি কাজ সেরে সে রান্না সারতে কিচেনে ঢুকেছে। খেয়াল করেনি কখন তার শশুর এসে দাঁড়িয়েছে পাশে... শশুরের গলার স্বরে ঘুরে মুখ তুলে তাকায় সুমিতা।

‘হটাৎ? এই কথা?’ প্রশ্ন করে সুমিতা। 

আজও সে কাল রাতের মতই একটা পাতলা সুতির শাড়ী পরে তার আঁচলটাকে পেঁচিয়ে কোমরের মধ্যে গুঁজে দিয়েছে। পাতলা শাড়ীটাকে এইভাবে টান করে পরার ফলে তার শরীরের সমস্ত চড়াই উৎরাই প্রকট হয়ে রয়েছে যথারীতি। আজকাল সে আর শশুরের সামনে ঘোমটা টানে না। সে দিন অনেক আগেই চলে গিয়েছে... শাশুড়ি মায়ের মারা যাবার পরই। কিচেনের জানলা দিয়ে আসা দিনের আলোয় সুমিতার ইষৎ স্ফিত মসৃণ পেটটা চোখের সম্মুখে দৃষ্যমান। নিজেও সেটা তার সহজাত অনুভুতিতে বুঝতে পারে সুমিতা। তাই শশুর এসে দাঁড়িয়েছে দেখে একবার হাত বাড়িয়ে নিজের আঁচলটা কোমর থেকে খুলে পেট ঢেকে দেবে বলে টানতে গিয়েও কি মনে করে আর হাত বাড়ায় না সেই দিকে। আর তাছাড়া তার হাতে তখন সমুর বাজার থেকে এনে দেওয়া কাতলা মাছের পেটি ধরা, তাই মাছের সোগ্রী হাতে আর ইচ্ছা করে না নিজের পোষাকে হাত দিতে। এমন কিছু নিশ্চয় দেখা যাচ্ছে না, আর দেখা গেলে যাবে’খন... ভেবে আবার ফিরে দাঁড়িয়ে মাছের টুকরোগুলো বেসিনের কলের নিচে ধুতে থাকে সে।

মাছ ধুতে ধুতে ফিরিয়ে প্রশ্ন করে, ‘কই, বললেন না তো, হটাৎ কেন এতদিন পর এই কথা বললেন?’

‘কাল কি করছিলে..., এখানে... রাতে?’ সুমিতার প্রশ্নের সরাসরি উত্তর না দিয়ে একটা লম্বা শ্বাস টেনে, থেমে থেমে আবার প্রশ্ন করে অখিলেশ। আজ এত বছর পর সত্যিই যেন সে তার বৌমার দিকে ভালো করে তাকাল। বৌমাকে চোখের সামনে দেখতে দেখতে কেমন যেন একটা মাদকতা উপলব্ধি করতে লাগল সে। আগে কখনও ভেবে দেখনি তার পুত্রবধু এতটা যৌনমদির। কখনও দেখেনি তার ছেলের বউএর শরীরটাতে এত আকর্ষণীয় চড়াই উৎরাই রয়েছে। চোখে পড়েনি কখনও সুমিতার বুকের এই ভরাট সম্পদের উপস্থিতি বা নিতম্বের এই উত্তলতা আর তার সাথে সেটার এই ব্যাপ্তি, কিম্বা ইশৎ মেদের পরতে ঢাকা সামান্য স্ফিত মসৃন পেটের মাঝে নাভীর গভীরতা। এত বছর অখিলেশ যে চোখ নিয়ে এই সামনে গৃহকর্মরত নারীর সৌন্দর্য অবলোকন করেছে, আজ হটাৎ করে তার সেই সমস্ত ধ্যান ধারণা কেমন উলটে পালটে যাচ্ছে বলে মনে হয়। এই মুহুর্তে নিজের পুত্রবধুর দিকে তাকিয়ে থাকতে থাকতে তার মনে হচ্ছে এতদিন ধরে সে যা ভেবেছিল, ভুল, সব ভুল। নারীর সৌন্দর্য শুধু তার রূপে বা গুণে নয়, নারীর সৌন্দর্য নারীর নারীত্বে... তার শরীরের কোমলতায়... তার শরীরের প্রতিটি চড়াই উৎরাইতে... একটি নারীর প্রতিটা রোমকূপ সে সৌন্দর্য মাদকতা ছড়িয়ে রয়েছে... তার চলনে, বলনে, নড়ায়, চড়ায়, বস্‌ ওঠায়, এমনকি এক লহমার চোখের চাহনিতে ... সে সৌন্দর্য কখনও সূর্যের মত তীব্র, চন্দ্রীমার মত স্নীগ্ধ আবার কখনও সাধারণ দর্শনে স্বাভাবিক মনে হলেও, সেখানে এক অসম্ভব চৌম্বকিয় আকর্ষণ বিদ্যমান। যা তাকে এই মুহুর্তে এক টালমাটাল পরিস্থিতির মধ্যে এনে দাঁড় করিয়ে দিয়েছে। যেন তার সমস্ত জ্ঞান... বুদ্ধি... বিবেচনা... শিক্ষা... দিক্ষা... মা... মর্যাদা... ঠিক... বেঠিক... ন্যায়... অন্যায়..., সব, সব কিছু মিলে মিশে একাকার করে দিচ্ছে।

প্রশ্নটা শুনে মাছ ধুতে ধুতে হাতটা যেন খনিকের জন্য থমকালো... চোখের সামনে ভেসে উঠল গত রাতের শশুরের সাথে তার চোখাচুখির মুহুর্তটা, পরক্ষনেই সে দৃশ্যটা জোর করে মন থেকে ঝেড়ে ফেলে আবার মাছ ধুতে মন দেয় সুমিতা। হাতের কাজ করতে করতেই স্বাভাবিক কন্ঠে উত্তর দেবার চেষ্টা করে, ‘কেন? কি করছিলাম? শুতে যাবার আগে রান্নাঘরে কিছু কাজ ছিল, সেগুলোই সারতে এসেছিলাম।’ বলে ঠিকই, কিন্তু গলার স্বরটা কি একটু শুকনো শোনায় না তার?

‘শুধু কাজ, আর কি করছিলে তোমরা... এখানে?’ চাপা স্বরে সাবধানী প্রশ্ন শশুরের।

বাক্যালাপের মধ্যে দিয়ে ততক্ষনে খানিক ধাতস্থ হয়ে উঠেছে সুমিতা, শশুরের প্রথম প্রশ্নের ধাক্কা সামলে নিয়েছে সে। তাই মনে মনে ভাবল, নাঃ, এই ভাবে তাদের কথোপকথন চলতে দেওয়া যায় না, এটাকে এখানেই শেষ করার দরকার, তাদের সম্পর্কের মধ্যে একটা রেখা টেনে রাখা প্রয়োজন। মাছের টুকরো গুলো একটা পাত্রে রেখে একটু বেশ জোরের সাথেই পাত্রটাকে ঠক করে স্ল্যাবের ঊপর রেখে ঘুরে দাঁড়ায় সে, তারপর শশুরের পাশ কাটিয়ে গিয়ে ফ্রিজ খুলে একটু ঝুঁকে দইয়ের বাটিটা বের করে আবার নিজের জায়গায় ফিরে আসে। খানিকটা দই নিয়ে মাছের উপর ঢালতে ঢালতে উত্তর দেয়, ‘স্বামী স্ত্রী একসাথে থাকলে যা করা উচিত, সেটাই হচ্ছিল, এর থেকে আর বেশি কিছু কি? এটাই তো স্বাভাবিক? নয় কি... বাবা?’

অখিলেশ তার বৌমার থেকে এই ভাবে উত্তর পাবে, সম্ভবত ভাবে নি। চুপ করে খানিক দাঁড়িয়ে থেকে চুপচাপ রান্নাঘর ছেড়ে বেরিয়ে যায় ধীর পদক্ষেপে। 

‘আর তাছাড়া...’ বলতে বলতে পেছন ফিরে সুমিতা দেখে শশুরমশাই আর পেছনে দাঁড়িয়ে নেই। দরজার দিকে খানিক তাকিয়ে একটা দীর্ঘশ্বাস ফেলে, তারপর ফিরে তাক থেকে নুন আর হলুদের কৌটটা পেড়ে নিয়ে মাছের টুকরো গুলো নিয়ে পড়ে সে।

‘বৌদি, স্নানে যাচ্ছি, কালকের বাসি জামাকাপড়গুলো আমি কেচে দেব?’ খানিকপর নিতা এসে ঢোকে কিচেনে। 

নিতার গলার স্বরে মুখ তুলে তাকায় সুমিতা। দেখতে বেশ তার এই ননদটি। শরীরে একটা সুখি, সচ্ছল পরিবারের বউএর ছাপ সুস্পষ্ট...। পরণের আগের রাতের পাতলা ম্যাক্সিটার ওপারে থরে থরে সাজানো যৌবন সম্ভারের প্রলোভন...  বয়শের তরজাটা ভাবটা পুরো মাত্রায় দেহের সমস্ত আনাচে কানাচে ছড়িয়ে রয়েছে। পাকা গমের মত গায়ের রঙ... মাথার চুলগুলো থাক করে কাটা, কাঁধ ছাড়িয়ে পীঠের ওপর কুয়াশার মত জাল বিস্তার করে অনাদরে পড়ে রয়েছে... ডানদিক ঘেঁসে একটা সরু চুলের গোছা লালচে রঙে রাঙানো... বর্তমান আধুনিকতার পরশ। হাত পায়ের নিটোল গড়ন... মেদহীন উদর... সুডৌল উদ্ধত স্তন আর উন্নত সুদৃঢ় বর্তুল নিতম্ব... নবীন সতেজতার পারাকাষ্ঠায় সাজানো নিতার দেহবল্লরী। সমুর মতই তার বোনও যথেষ্ট ফর্সা আর সুন্দরী... বিয়ে হয়ে যাওয়া সত্তেও চলনে বলনে সদ্য পরিপক্যতার সাথে কুমারীসুলভ আচরণের সংমিশ্রণ লক্ষণীয়।

বেশিদিন বিয়ে হয় নি তার এই ননদের। এই তো, বছর তিনেক। যখন বিয়ে করে এসেছিল সুমিতা তখন নিতা স্কুলের মাধ্যমিকের এক সাদামাটা বোকাসোকা ছাত্রী। আর আজ বিয়ে করে রীতি মত বদলে গিয়েছে সব দিক দিয়েই। এখনও বাচ্ছা হয় নি। বলে ওরা নাকি বছর পাঁচেক এঞ্জয় করবে নিজেদের জীবনটাকে, তারপর বাচ্ছা নেবে। ভাবলেও ভালো লাগে। এরা কত ভেবে চিন্তে পরিকল্পনা নিয়ে জীবনটাকে এগিয়ে নিয়ে যায়। অথচ তার বাবলু এসেছিল বিয়ে ঠিক পরের বছরই। কখন কি ভাবে বাবলুর জন্মের বীজ তার শরীরে ঢুকে গেল সে জানতেই পারল না। অথচ তারও ইচ্ছা ছিল ননদের মত পাঁচ বছর না হলেও অন্তত বছর তিনেক পর কাউকে আনতে। অবস্য তা নিয়ে তার যে কোন আফসোস রয়েছে, তা ঠিক নয়, বরং বাবলুকে পেয়ে সে খুশি। শুধু খুশি নয়, গর্বিতও বটে। মনের মত করে নিজের ছেলেকে মানুষ করেছে সুমিতা। আর কিছুদিন পরই তার ছেলে হয়তো বড় কোন চাকরী করবে। 

‘তুই ছেড়ে দে... তোকে আর এই কদিন এসে আর এই সব কাজ করতে হবে না।’ ননদের দিক থেকে মুখ সরিয়ে মনে করে করে কাপ মেপে চাল বের করতে করতে উত্তর দেয় সুমিতা। 

‘তা কেন বৌদি, এইটুকু করলে আবার কাজ নাকি? আর আমি তো স্নানে যাচ্ছিই’ উত্তর দেয় নিতা।

‘না রে মনা, তা নয়। শুধু তো এই গুলো তো নয়, আমাকে তোর দাদার জামাকাপরও কাচতে হবে। আর তাছাড়া আমি সবগুলোই ওয়াশিং মেশিনে কাচব, তুই কেন শুধু শুধু হাত লাগাবি। যা তো, তার থেকে তুই বরং স্নান করে নেয় গিয়ে।’ তাড়া লাগায় নিতার বৌদি।

‘আচ্ছা, ঠিক আছে, তুমি বলছ যখন...’ বলে নিতা পা বাড়ায় যাবার জন্য।

‘হ্যা রে, তোর বর কি করছে? ও স্নানে যাবে না?’ প্রশ্ন করে সুমিতা।

‘ওর কথা আর বোলো না, যা গেঁতো তোমার নন্দাই, সেই তখন থেকে কাগজ নিয়ে পড়েছে। কত বলছি যাও, স্নানে যাও, এই যাচ্ছি যাব করেই চলেছ।’ হাসতে হাসতে বলে নিতা।

‘যা, যা, তোরা দুটোতে বরং এক সাথেই চান করে নে গিয়ে।’ হেসে বলে ওঠে সুমিতা।

নিজের বৌদি ওর কাছে খুব সহজ। বিয়ের পর থেকে এসে ওকে নিজের পেটের বোনের মত করে শাসন করেছে, বড় করেছে। ওর যা কিছু আবদার, তা ওর এই বৌদির কাছেই। দুজনের কথা শুনলে মনেই হয় না যে ওরা ননদ বৌদি... মনে হয় ওরা দুই বন্ধু কথা বলছে।  

বৌদির কথা শুনে হেসে ফেলে নিতা, ‘তুমি না একটা যা তা। এখন তোমার নন্দাইকে নিয়ে একসাথে চান করতে ঢুকি আর একটা কেলেঙ্কারি বাঁধাই আর কি। বাবা রয়েছে না?’

‘বাবা রয়েছে, না?’ নিজের মনেই স্বগক্তি করে সুমিতা। ততক্ষনে নিতা বেরিয়ে গিয়েছে কিচেন থেকে।  

সে ও বেরিয়ে আসতে যায় কিচেন থেকে, কিন্তু তখনই আবার শশুর মশাই এসে ঢোকেন কিচেনে। তাঁকে দেখে সুমিতা দাঁড়িয়ে পড়ে।

‘কিছু বলবেন, বাবা...’, প্রশ্ন করে সুমিতা।

‘হ্যা, বলছিলাম, তোমার কাছে একটু তেল হবে?’... কুন্ঠীত স্বরে প্রশ্ন করে অখিলেশ।

‘তেল?’ অবাক হয় সুমিতা। ‘কেন বাবা? তেল কি হবে?’ জানতে চায় সে।

‘না, মানে, আসলে বয়স হচ্ছে তো, তাই শরীরের নানান জায়গার চামড়া শুকিয়ে উঠেছে, ভাবছি একটু তেল মাখব... একটু তেল দাও তো বৌমা...’ একটু থেমে থেমে উত্তর দেয় অখিলেশ।

‘এই এত গরমে তেল মাখবেন গায়?’ একটু আশ্চর্য হয়েই প্রশ্ন করে সুমিতা। ‘আচ্ছা, একটু দাঁড়ান বাবা, দিচ্ছি...’ বলে ঘুরে একটা ছোট বাটিতে খানিক সর্ষের তেল নিয়ে গ্যাস জ্বেলে সামান্য একটু গরম করে অখিলেশের হাতে দেয়। সুমিতার হাত থেকে বাটিটা নেবার সময় কেন জানি না তার মনে হয় একটু বেশিই সময় নিলেন তার শশুর মশাই। প্রয়োজনের তুলনায় যেন একটু বেশিক্ষনই তার পুত্রবধুর হাতের ওপর তেলের বাটিটা তুলে নিতে সময় লাগল। তারপর ধীর পায়ে বেরিয়ে গেল কিচেন থেকে।

সুমিতা অপলক অখিলেশের চলে যাবার দিকে তাকিয়ে রয়, তারপর ছোট নিঃশ্বাস ফেলে সেও কিচেন থেকে বেরিয়ে গিয়ে অন্য বাথরুমে ঢুকে ওয়াশিং মেশিনের ঢাকাটা খোলে। সাধারণতঃ বাড়ীতে ছাড়া জামাকাপড়গুলো এই ওয়াশিং মেশিনেই রেখে দেওয়া হয়। সময় হলে একসাথে সে কাচা বসিয়ে দেয়। ওয়াসিং মেশিনের ঢাকাটা তুলতেই ভেতরে, অন্যান্য ছেড়ে রাখা কাপড়ের ওপরের দিকেই তার শশুরমশাইয়ের একটা লুঙ্গি চোখে পড়ে সুমিতার। হাত দিয়ে সেটা তুলতেই হাতে একটা কিছু ভিজে ভিজে ঠেকে। ভালো করে সামনে তুলে ধরতেই অভিজ্ঞ চোখে বুঝতে অসুবিধা হয় না ভেজা জায়গাটা কিসের জন্য হয়েছে... এবং সেটা খুব একটা আগের নয়, সেটাও বোঝা যায়। খুব বেশি হলে আজকের ভোরের দিকেরই হবে, কারণ খানিকটা শুকিয়ে এলেও পুরোটা এখনও শোকায় নি। তার চোখে পড়ে নিচের দিকে আরো একটা ছেড়ে রাখা লুঙ্গি। একটু আশ্চর্যই হয় সে। আরো একটা? সেটাকে হাতে তুলে ধরে... দেখে সেটাতেও বীর্যের শুকিয়ে যাবার স্পষ্ট ছাপ। মানে এটা আগের রাতের। একটা রাত আর তারপরই ভোরের মধ্যে দু-দুটো লুঙ্গি? একটু আশ্চর্য হয় সে,  ভাবতে থাকে, কই, আগে কখন তো এই জিনিস ঘটে নি। শুধু এবারে নয়, আগেও তো শশুরমশাই তাদের বাড়িতে এসে কতদিন করে থেকে গিয়েছে, এবারেও ওরা এবাড়ীতে আসার পর থেকে প্রায়দিনই তো সে মেশিনে কাচা বসায় টুকটাক সবার জামাকাপড় কাচার জন্য। তারমানে এ সবই কালকের রাতের ঘটনারই পরিণাম। লুঙ্গির ওই খানিকটা শুকিয়ে যাওয়া অংশটার দিকে তাকিয়ে থেকে সে... তারপর হাতের দুটোকে আবার মেশিনের মধ্যে ঢুকিয়ে রেখে বাথরুম থেকে বেরিয়ে আসে... এখনও রান্না ঘরে অনেক কাজ পড়ে আছে... পরে এসে না হয় কাচাটা চালিয়ে দেব’খন...।

করিডোর দিয়ে কিচেনের দিকে ফিরে যাবার সময় খেয়াল করে শশুরের ঘরের দরজাটা ভেজানো রয়েছে, কিন্তু একেবারে বন্ধ নয়, সামান্য একটু ফাঁক রয়েছে তাতে। সাধারণতঃ কারুর ঘরে আড়ি পাতার মানসিকতা তার কোনদিনও ছিল না, কিন্তু সেই মুহুর্তে কেন জানা নেই, কি একটা অমোঘ আকর্ষণে সে আলতো পায়ে এগিয়ে যায় শশুর মশাইয়ের ঘরের দরজার দিকে, চোখ রাখে সে দরজার ফাঁকে। ভেতরে তার চোখে পড়ে শশুর মশাই বিছানার ওপর বসে আছেন দরজার দিকে পেছন করে। কিন্তু একটা অদ্ভুত ধরনের চাপা অস্পষ্ট শব্দ আর সেই সাথে তাঁর ডান হাতের সঞ্চালনা দেখে সুমিতার অভিজ্ঞ চোখ বুঝতে ভুল করে না এই মুহুর্তে তার শশুর মশাই কি করছেন। দেখে, কিছু বলে না, চুপচাপ সরে আসতে যায়...  কিন্তু পরক্ষনেই স্তব্দ হয়ে সেখানেই দাঁড়িয়ে পড়ে সে... কানে আসে অখিলেশের অস্ফুট গলায় উচ্চারিত একটা নাম... ‘ওহহহহহ বৌমা......’।

ক্রমশ...
[+] 3 users Like bourses's post
Like Reply
#17
[Image: 5c51988c4fbf5.jpg] 


১লা মে, সকাল ৮:১০

‘একটা দিন যদি একটু যদি সকাল সকাল ওঠে লোকটা... জানে তো বাজার যেতে হবে... আজ আবার টুনির মা কাজ করতে এলো না, ছুতো নাতায় ছুটি করবে...’ তাড়াহুড়ো করে লুচি বেলার জন্য মেখে রাখা ময়দার তাল থেকে লেচি ছিড়তে ছিড়তে গজগজ করতে থাকে সুমিতা। পাশে নিতা লুচি বেলার জন্য বেলন চাকি ঠিক করছে, লেচিগুলো পেলেই বেলতে শুরু করে দেবে সে। আজকের জলখাবারে লুচি আর বেগুনভাজা... সাথে পান্তুয়া।

বড্ড বেলা হয়ে গিয়েছে... কখন সবাইকে জলখাবার দেবে আর কখন রান্না চাপাবে। নিতাটা ধরেছে আজ ছুটি রয়েছে বলে ওকে নিয়ে একটু বেরোবার জন্য... ওরা ঠিক করেছে দুপুরে একটু তাড়াতাড়ি করে খেয়েই বেরিয়ে পড়বে... লেক মার্কেটে যাবে... ফিরে যাবার আগে নিতার কিছু মেয়েলি টুকটাক কেনাকাটা রয়েছে... সেগুলো বৌদিকে সাথে নিয়ে কিনে ফেলতে চায়... আবার কবে কলকাতায় আসা হবে। সুমিতা অবস্য নিতাকে বলেছিল... ‘যা না, সোমেশকে সাথে নিয়ে ঘুরে আয়... ওর ও ভালো লাগবে...’ শুনে নিতা ফোঁস করে উঠেছিল... ‘তোমার নন্দাইয়ের কথা আর বোলো না... ছুটি থাকলেই সারাদিন টিভির মধ্যে ঢুকে বসে থাকবেন বাবু, হয় খেলা না হয় খবর... আর তা ছাড়া এই সব মেয়েলি জিনিস কিনতে ওকে নিয়ে গিয়ে আমি ফাঁসবো নাকি? কিছু বোঝে নাকি ও? ওর চোখে সবকিছুই ভালো... যেটাই দেখাবো... হ্যা গো, এটা ভালো... উত্তর দেবে... হ্যা হ্যা, ভালোই তো... দূর দূর... ওকে নিয়ে গেলে চলবে না... কোন চয়েসই নেই ওর...’ শুনে হেসে ফেলেছিল সুমিতা... ‘ও, আমার নন্দাইয়ের চয়েস নেই? তাহলে কি করে তোকে পছন্দ করল শুনি?’ শুনেই নিতার ফর্সা গাল দুটো লাল হয়ে উঠেছিল... মাথা নিচু করে উত্তর দিয়েছে... ‘জীবনে ওই একবারই ভালো চয়েস করতে পেরেছিল... তারপর থেকে ডাহা ফেল...’ বলেই হো হো করে দুজনেই হাসতে থেকেছে।

সমু কিচেনে ঢুকে স্ত্রীর উদ্দেশ্যে বলে ওঠে... ‘কি হোলো? এই তো উঠে পড়েছি... বাব্বা, ছুটির দিনেও মহারানী একটু ঘুমাতে দেবে না... অন্যদিন তো ভোর হোতে না হোতেই ঠেলে তুলে দাও... তখন কি আমি ল্যাদ খেয়ে পড়ে থাকি? দেখ নিতা, আমার কি হাল হয় তোর বৌদির হাতে পড়ে...’ তারপর নিজের বোনের দিকে ফিরে বলে, ‘কি রে নিতা, একটু চা খাওয়াবি না?’

সুমিতা জানে সমুর ঘুম থেকে উঠেই চা চাই... না হলে ওকে দিয়ে কোন কাজ করানো যাবে না... তাই ননদের দিকে ফিরে বললো, ‘তুই লুচিটা না বেলে বরং একটু দাদার জন্য চায়ের জল চাপিয়ে দে, আমার এদিকটায় লেচি পাকানো হয়ে গেছে, আমি বরং লুচি গুলো বেলছি... তুই চা করে ভাজতে শুরু করে দিস...’ তারপর স্বামীর দিকে তাকিয়ে বলল, ‘ও, আমার পাল্লায় পড়ে জীবনটা একেবারে নরক হয়ে গেছে, তাই তো? এ কথা তুমি বললে তো? নিতা শাক্ষী রইল কিন্তু!’ 

তাড়াতারি করে সমু নিজের কথা সামলায়, ‘আরে না, না, সেটা বলছিনা, এই ভাবে সব কথা ধরে নাকি সোনা... তুমি না আমার... বলে সুমিতার ঘনিষ্ট হবার চেষ্টা করে সে। সুমিতা চট করে আটকায় তাকে, ইশারায় নিতাকে দেখায়... সমুও চুপ করে ভালো ছেলের মত মুখ করে দাঁড়িয়ে পড়ে। নিতা দাদাদের প্রেম দেখে মিচকি মিচকি হাসতে থাকে হাতের কাজ করতে করতে।

সুমিতা সমুর উদ্দেশ্যে বলে, ‘এই, আজকে একটু ভালো দেখে পাঁঠার মাংস নিয়ে আসবে তো বাজার থেকে... দুপুরে ভাবছি মাংস আর ভাত করে দেব... বেশি কিছু রাঁধবো না আর... না হলে তাড়াতাড়ি সারতে পারবো না... আমরা আবার একটু বেরুবো।’

শুনে সমু নাকটাকে কুঁচকে বলে, ‘শুধু মাংস আর ভাত? ব্যস? এ বাবা, ছুটির দিনে শুধু দুটো পদ? এ আবার হয় নাকি, একটু মাছ হবে না?’ 

‘উফফফফ... একটা দিনও বাবুর মাছ ছাড়া চলবে না... মেছো বাঙালী কোথাকার...’ তারপর কি ভেবে সুমিতা বলে, ‘আচ্ছা, তোমাকে ভাবতে হবে না... এই নিতা... চা-টা করে না দেখ তো, ডীপ ফ্রিজে বোধহয় ট্যাংরা মাছ রাখা আছে... ওটাও না হয় একট সর্ষেবাটা দিয়ে নেড়ে দেব, বাবুর ইচ্ছা যখন... ওনার আবার ট্যাংরা মাছ খুব প্রিয়।’

সুমিতার কথা শুনে নিতা পাশ থেকে বলে ওঠে, ‘ওই তোমার দোষ বৌদি... তুমিই দাদাকে আসকারা দিয়ে মাথায় তুলে রেখেছ... যেই দাদা বলল মাছ হবে না? অমনি ওনার মাথায় খেলে গেল কি করে নিজের বরকে মাছ খাওয়াবে... সত্যিই পারোও বটে... আমার বর বললে বলতাম খেতে ইচ্ছা হয়েছে যাও বাইরে থেকে অডার দিয়ে আনাও, আমি রাঁধতে পারবো না...।’

ননদের কথা শুনে ইষৎ হাসে সুমিতা... মনে মনে ভাবে... তোমার বর ব্যাঙ্গালোর শহরে বিদেশী কোম্পনীতে বিশাল চাকরি করে... তোমার ইচ্ছা হলেই যখন তখন বাইরে থেকে অডার দিয়ে খাবার আনিয়ে নাও... কিন্তু আমাদের কত বুঝে চলতে হয় সেটা তো জানো না... আজ তোমরা রয়েছ বলে এত রকমের জলখাবার আর রান্না হচ্ছে... তা না হলে ওই একরকম করেই আমরা চালিয়ে নিই... সমুও যে খুব খারাপ চাকরি করে তা নয়... একটা বেসরকারী অফিসের আধিকারিক পদেই রয়েছে সেও, কিন্তু এই তিন কামরার ফ্ল্যাটের জন্য প্রতিমাসের কিস্তির টাকা আর বাবলুটার কলেজের পড়ার খরচা চালিয়ে কতটুকুই বা হাতে থাকে... এই ভাবেই তো সংসার চালিয়ে নিয়েই চলেছে সে... বাইরের কারুকে বুঝতে দেয় না বলেই না... আজ যে কত দিন পর তোমার দাদা পাঁঠার মাংস আনবে সে সেই জানে... অন্যদিন হলে তো পঞ্চাশ টাকার মুর্গির মাংস ছুটির দিনে বাঁধা... আর প্রতি রবিবার একবার করে সাপ্তাহিক মাছ এনে ডীপ ফ্রিজে ঢুকিয়ে রাখা... সেটা দিয়েই সারাটা সপ্তাহ কাটিয়ে দেয়া। অবস্য তাতে তার কোন ক্ষোভ নেই... সেও জানে এই ভাবে না চললে বাবলুটা মানুষ হবে না... ছেলেটার জন্যই তো সব... একদিন বাবলু যখন বড় চাকরি করবে, তখন আর তাদের এই ভাবে কষ্ট করতে হবে না...। ভাবতে ভাবতে মুখ তুলে স্বামীর দিকে তাকায়। সমুর বুঝতে বাকি থাকে না স্ত্রীর মনের মধ্যে কি চলছে... স্মিত হেসে মাথা হেলায় সে... যেন চোখের ভাষায় স্ত্রীকে বলে... ভাবছ কেন... ও ঠিক ম্যানেজ হয়ে যাবে... চিন্তা কর না... আমি তো আছি...। সমুর চোখের ভাষায় ভরসা পায় সুমিতা... সেও জানে... সমু যখন আছে, তখন সব ঠিক হয়ে যাবে... সে যে ওর জীবনের সব থেকে বড় ভরসা... ও যে সব ওর কাছে...।

‘তুমিও খাবে তো, বৌদি?’ নিতার প্রশ্নে চটক ভাঙে সুমিতার। স্বামীর থেকে মুখ ফিরিয়ে লুচি বেলায় মন দেয় সে... ‘না রে, আমি আর খাবো না... ওই একবার সকালে হলেই হয়... আমার চায়ের অত নেশা নেই... তুই বরং তোর দাদার সাথে সোমেশ আর বাবাকেও চা দিস... বুঝলি?’

শশুর মশাইয়ের কথা মনে আসতেই তার মনে পড়ে যায় গত দিনের কথাগুলো। গতকাল প্রায় সারাটা দিন সে খেয়াল করেছে শশুর মশাইকে অনেকবার করে বাথরুমে যেতে... আর শুধু যেতে না... বেশ কিছুটা সময় নিয়ে বাথরুমেই ঢুকে থাকছেন...। পরে ওয়াশিং মেশিনে আরো বেশ কয়টা লুঙ্গি খেয়াল করেছে সে... এ কি শুরু করেছেন উনি... এই ভাবে এত হস্তমৈথুন করলে তো শরীর খারাপ হয়ে যাবে... মুখে কিছু বলতেও পারছে না সে... সমুকেও এ কথা বলা যায় না... না যায় নিতাকে কিছু বলা... কি যে একটা ফ্যাসাদে পড়ল সে... তার বুঝতে অসুবিধা হয় না... এ সবই ঘটছে সেদিনের রাতের ঐ ঘটনার পর থেকে... নয় তো বাবাকে এই এত বছরের মধ্যে কখনও এই ভাবে দেখে নি সে... এতটা যৌন ক্ষুদা বাবার? ভাবতে ভাবতে একটু যেন অবাকই লাগে তার... কই, সমু তো তারই ছেলে... তার মধ্যে তো এত যৌনখিদে কখনও দেখে নি সে... একবার ওদের হলে বেশ কিছুদিন আর কিছু হয় না... হ্যা... বিয়ের পর পরই অবস্য রোজই হত, প্রায় দিনে দুই তিন বার করেই হত, কিন্তু এই বয়স এসে সমুর আর সে ইচ্ছাটা যেন অনেকটাই প্রশমিত হয়ে পড়েছে... বরং তারই যেন এখনও ইচ্ছাটা মরে যায় নি... মাঝে মধ্যেই ইচ্ছাটা ভিষন ভাবে চাগাড় দিয়ে ওঠে... সমু সারাদিনের কাজের চাপে ক্লান্ত থাকে বলে আর করা হয়ে ওঠে না... তাই সেও মনের ইচ্ছাটা মনেই চেপে রাখে... মিথুনের কথা মাথায় আসতেই উপলব্ধি করে তলপেটের মধ্যেটা সিরসির করে ওঠে যেন... ওই জায়গাটায় আদ্রতা অনুভূত হয় তার... জোর করে মনটাকে কাজের দিকে ফেরাবার চেষ্টা করে সুমিতা... 

সমু চায়ের কাপ হাতে বেরিয়ে যায় কিচেন থেকে... নিতাও ওর বরের আর বাবার জন্য চা দিতে চলে গেছে... সুমিতা বেলা লুচিগুলো ভাজতে মন দেয়...

‘একটু তেল হবে?’ পেছন থেকে শশুর মশাইয়ের গলা ভেসে আসে... 

‘এখন?’ ফিরে প্রশ্ন করে সুমিতা।

‘হ্যা... মানে... ওই আর কি... একটু হলে ভালো হতো...’ কুন্ঠিত উত্তর অখিলেশের।

শশুরের হাত থেকে তেলের বাটিটা নিয়ে তাতে তেল ঢেলে আবার ফিরিয়ে দেয় সুমিতা। তারপর ফিরে আবার লুচি ভাজায় মন দেয়। নিচু স্বরে একটু যেন কঠিন ভাবেই প্রশ্ন করে, ‘এতগুলো লুঙ্গি এক দিনে কাচায় পড়ে কি করে বাবা?’

‘একজন বিপত্নিকের আর এর থেকে কি করার আছে বৌমা...’ চাপা স্বরে উত্তর আসে অখিলেশের কাছ থেকে।

শুনে থমকে যায় সুমিতা। তেলের কড়ার দিকে তাকিয়ে চুপ করে ভাবতে থাকে সে... ঠিকই তো... এখানে তো বাবার কোন দোষ সে দেখে না... একজনের বিয়োগে আর একটা মানুষের সব ইচ্ছা অনিচ্ছা কি মরে যায়? আর সেদিক দিয়ে দেখতে গেলে এই ঘটনার জন্য কিছু অংশে তারাও তো দায়ী... সেদিন যদি তারা আর একটু সংযত হত, তা হলে হয়তো ওদেরকে ওই ভাবে অসতর্ক অবস্থায় মৈথুনরত দেখে এই বয়সে এসে এই রকম কান্ডকারখানা উনি শুরুই করতেন না... আগে তো কখনো শশুরকে এই জিনিস করতে সে দেখে নি... নিজেরই কেমন একটা অপরাধ বোধ হতে লাগে তার... এ ভাবে হয়তো না বললেও পারতো সে...

ঘুরে সে শশুর মশাইকে নিজের সমবেদনা জানাতে যায়... কিন্তু দেখে ততক্ষনে কখন নিরবে অখিলেশ কিচেন ছেড়ে বেরিয়ে গিয়েছেন। কড়াই থেকে ধোঁয়া উঠতে দেখে সম্বিত পায় সুমিতা, তাড়াতাড়ি কড়াই থেকে পুড়ে কালো হয়ে যাওয়া লুচিটাকে খুন্তি দিয়ে তুলে বাস্কেটে ফেলে দেয়। একটা চাপা দীর্ঘনিঃশ্বাস বেরিয়ে আসে তার বুকের থেকে।

ক্রমশ...
[+] 5 users Like bourses's post
Like Reply
#18
(02-02-2019, 05:11 PM)bourses Wrote:
[Image: 5c51988c4fbf5.jpg] 


১লা মে, সকাল ৮:১০

‘একটা দিন যদি একটু যদি সকাল সকাল ওঠে লোকটা... জানে তো বাজার যেতে হবে... আজ আবার টুনির মা কাজ করতে এলো না, ছুতো নাতায় ছুটি করবে...’ তাড়াহুড়ো করে লুচি বেলার জন্য মেখে রাখা ময়দার তাল থেকে লেচি ছিড়তে ছিড়তে গজগজ করতে থাকে সুমিতা। পাশে নিতা লুচি বেলার জন্য বেলন চাকি ঠিক করছে, লেচিগুলো পেলেই বেলতে শুরু করে দেবে সে। আজকের জলখাবারে লুচি আর বেগুনভাজা... সাথে পান্তুয়া।

বড্ড বেলা হয়ে গিয়েছে... কখন সবাইকে জলখাবার দেবে আর কখন রান্না চাপাবে। নিতাটা ধরেছে আজ ছুটি রয়েছে বলে ওকে নিয়ে একটু বেরোবার জন্য... ওরা ঠিক করেছে দুপুরে একটু তাড়াতাড়ি করে খেয়েই বেরিয়ে পড়বে... লেক মার্কেটে যাবে... ফিরে যাবার আগে নিতার কিছু মেয়েলি টুকটাক কেনাকাটা রয়েছে... সেগুলো বৌদিকে সাথে নিয়ে কিনে ফেলতে চায়... আবার কবে কলকাতায় আসা হবে। সুমিতা অবস্য নিতাকে বলেছিল... ‘যা না, সোমেশকে সাথে নিয়ে ঘুরে আয়... ওর ও ভালো লাগবে...’ শুনে নিতা ফোঁস করে উঠেছিল... ‘তোমার নন্দাইয়ের কথা আর বোলো না... ছুটি থাকলেই সারাদিন টিভির মধ্যে ঢুকে বসে থাকবেন বাবু, হয় খেলা না হয় খবর... আর তা ছাড়া এই সব মেয়েলি জিনিস কিনতে ওকে নিয়ে গিয়ে আমি ফাঁসবো নাকি? কিছু বোঝে নাকি ও? ওর চোখে সবকিছুই ভালো... যেটাই দেখাবো... হ্যা গো, এটা ভালো... উত্তর দেবে... হ্যা হ্যা, ভালোই তো... দূর দূর... ওকে নিয়ে গেলে চলবে না... কোন চয়েসই নেই ওর...’ শুনে হেসে ফেলেছিল সুমিতা... ‘ও, আমার নন্দাইয়ের চয়েস নেই? তাহলে কি করে তোকে পছন্দ করল শুনি?’ শুনেই নিতার ফর্সা গাল দুটো লাল হয়ে উঠেছিল... মাথা নিচু করে উত্তর দিয়েছে... ‘জীবনে ওই একবারই ভালো চয়েস করতে পেরেছিল... তারপর থেকে ডাহা ফেল...’ বলেই হো হো করে দুজনেই হাসতে থেকেছে।

সমু কিচেনে ঢুকে স্ত্রীর উদ্দেশ্যে বলে ওঠে... ‘কি হোলো? এই তো উঠে পড়েছি... বাব্বা, ছুটির দিনেও মহারানী একটু ঘুমাতে দেবে না... অন্যদিন তো ভোর হোতে না হোতেই ঠেলে তুলে দাও... তখন কি আমি ল্যাদ খেয়ে পড়ে থাকি? দেখ নিতা, আমার কি হাল হয় তোর বৌদির হাতে পড়ে...’ তারপর নিজের বোনের দিকে ফিরে বলে, ‘কি রে নিতা, একটু চা খাওয়াবি না?’

সুমিতা জানে সমুর ঘুম থেকে উঠেই চা চাই... না হলে ওকে দিয়ে কোন কাজ করানো যাবে না... তাই ননদের দিকে ফিরে বললো, ‘তুই লুচিটা না বেলে বরং একটু দাদার জন্য চায়ের জল চাপিয়ে দে, আমার এদিকটায় লেচি পাকানো হয়ে গেছে, আমি বরং লুচি গুলো বেলছি... তুই চা করে ভাজতে শুরু করে দিস...’ তারপর স্বামীর দিকে তাকিয়ে বলল, ‘ও, আমার পাল্লায় পড়ে জীবনটা একেবারে নরক হয়ে গেছে, তাই তো? এ কথা তুমি বললে তো? নিতা শাক্ষী রইল কিন্তু!’ 

তাড়াতারি করে সমু নিজের কথা সামলায়, ‘আরে না, না, সেটা বলছিনা, এই ভাবে সব কথা ধরে নাকি সোনা... তুমি না আমার... বলে সুমিতার ঘনিষ্ট হবার চেষ্টা করে সে। সুমিতা চট করে আটকায় তাকে, ইশারায় নিতাকে দেখায়... সমুও চুপ করে ভালো ছেলের মত মুখ করে দাঁড়িয়ে পড়ে। নিতা দাদাদের প্রেম দেখে মিচকি মিচকি হাসতে থাকে হাতের কাজ করতে করতে।

সুমিতা সমুর উদ্দেশ্যে বলে, ‘এই, আজকে একটু ভালো দেখে পাঁঠার মাংস নিয়ে আসবে তো বাজার থেকে... দুপুরে ভাবছি মাংস আর ভাত করে দেব... বেশি কিছু রাঁধবো না আর... না হলে তাড়াতাড়ি সারতে পারবো না... আমরা আবার একটু বেরুবো।’

শুনে সমু নাকটাকে কুঁচকে বলে, ‘শুধু মাংস আর ভাত? ব্যস? এ বাবা, ছুটির দিনে শুধু দুটো পদ? এ আবার হয় নাকি, একটু মাছ হবে না?’ 

‘উফফফফ... একটা দিনও বাবুর মাছ ছাড়া চলবে না... মেছো বাঙালী কোথাকার...’ তারপর কি ভেবে সুমিতা বলে, ‘আচ্ছা, তোমাকে ভাবতে হবে না... এই নিতা... চা-টা করে না দেখ তো, ডীপ ফ্রিজে বোধহয় ট্যাংরা মাছ রাখা আছে... ওটাও না হয় একট সর্ষেবাটা দিয়ে নেড়ে দেব, বাবুর ইচ্ছা যখন... ওনার আবার ট্যাংরা মাছ খুব প্রিয়।’

সুমিতার কথা শুনে নিতা পাশ থেকে বলে ওঠে, ‘ওই তোমার দোষ বৌদি... তুমিই দাদাকে আসকারা দিয়ে মাথায় তুলে রেখেছ... যেই দাদা বলল মাছ হবে না? অমনি ওনার মাথায় খেলে গেল কি করে নিজের বরকে মাছ খাওয়াবে... সত্যিই পারোও বটে... আমার বর বললে বলতাম খেতে ইচ্ছা হয়েছে যাও বাইরে থেকে অডার দিয়ে আনাও, আমি রাঁধতে পারবো না...।’

ননদের কথা শুনে ইষৎ হাসে সুমিতা... মনে মনে ভাবে... তোমার বর ব্যাঙ্গালোর শহরে বিদেশী কোম্পনীতে বিশাল চাকরি করে... তোমার ইচ্ছা হলেই যখন তখন বাইরে থেকে অডার দিয়ে খাবার আনিয়ে নাও... কিন্তু আমাদের কত বুঝে চলতে হয় সেটা তো জানো না... আজ তোমরা রয়েছ বলে এত রকমের জলখাবার আর রান্না হচ্ছে... তা না হলে ওই একরকম করেই আমরা চালিয়ে নিই... সমুও যে খুব খারাপ চাকরি করে তা নয়... একটা বেসরকারী অফিসের আধিকারিক পদেই রয়েছে সেও, কিন্তু এই তিন কামরার ফ্ল্যাটের জন্য প্রতিমাসের কিস্তির টাকা আর বাবলুটার কলেজের পড়ার খরচা চালিয়ে কতটুকুই বা হাতে থাকে... এই ভাবেই তো সংসার চালিয়ে নিয়েই চলেছে সে... বাইরের কারুকে বুঝতে দেয় না বলেই না... আজ যে কত দিন পর তোমার দাদা পাঁঠার মাংস আনবে সে সেই জানে... অন্যদিন হলে তো পঞ্চাশ টাকার মুর্গির মাংস ছুটির দিনে বাঁধা... আর প্রতি রবিবার একবার করে সাপ্তাহিক মাছ এনে ডীপ ফ্রিজে ঢুকিয়ে রাখা... সেটা দিয়েই সারাটা সপ্তাহ কাটিয়ে দেয়া। অবস্য তাতে তার কোন ক্ষোভ নেই... সেও জানে এই ভাবে না চললে বাবলুটা মানুষ হবে না... ছেলেটার জন্যই তো সব... একদিন বাবলু যখন বড় চাকরি করবে, তখন আর তাদের এই ভাবে কষ্ট করতে হবে না...। ভাবতে ভাবতে মুখ তুলে স্বামীর দিকে তাকায়। সমুর বুঝতে বাকি থাকে না স্ত্রীর মনের মধ্যে কি চলছে... স্মিত হেসে মাথা হেলায় সে... যেন চোখের ভাষায় স্ত্রীকে বলে... ভাবছ কেন... ও ঠিক ম্যানেজ হয়ে যাবে... চিন্তা কর না... আমি তো আছি...। সমুর চোখের ভাষায় ভরসা পায় সুমিতা... সেও জানে... সমু যখন আছে, তখন সব ঠিক হয়ে যাবে... সে যে ওর জীবনের সব থেকে বড় ভরসা... ও যে সব ওর কাছে...।

‘তুমিও খাবে তো, বৌদি?’ নিতার প্রশ্নে চটক ভাঙে সুমিতার। স্বামীর থেকে মুখ ফিরিয়ে লুচি বেলায় মন দেয় সে... ‘না রে, আমি আর খাবো না... ওই একবার সকালে হলেই হয়... আমার চায়ের অত নেশা নেই... তুই বরং তোর দাদার সাথে সোমেশ আর বাবাকেও চা দিস... বুঝলি?’

শশুর মশাইয়ের কথা মনে আসতেই তার মনে পড়ে যায় গত দিনের কথাগুলো। গতকাল প্রায় সারাটা দিন সে খেয়াল করেছে শশুর মশাইকে অনেকবার করে বাথরুমে যেতে... আর শুধু যেতে না... বেশ কিছুটা সময় নিয়ে বাথরুমেই ঢুকে থাকছেন...। পরে ওয়াশিং মেশিনে আরো বেশ কয়টা লুঙ্গি খেয়াল করেছে সে... এ কি শুরু করেছেন উনি... এই ভাবে এত হস্তমৈথুন করলে তো শরীর খারাপ হয়ে যাবে... মুখে কিছু বলতেও পারছে না সে... সমুকেও এ কথা বলা যায় না... না যায় নিতাকে কিছু বলা... কি যে একটা ফ্যাসাদে পড়ল সে... তার বুঝতে অসুবিধা হয় না... এ সবই ঘটছে সেদিনের রাতের ঐ ঘটনার পর থেকে... নয় তো বাবাকে এই এত বছরের মধ্যে কখনও এই ভাবে দেখে নি সে... এতটা যৌন ক্ষুদা বাবার? ভাবতে ভাবতে একটু যেন অবাকই লাগে তার... কই, সমু তো তারই ছেলে... তার মধ্যে তো এত যৌনখিদে কখনও দেখে নি সে... একবার ওদের হলে বেশ কিছুদিন আর কিছু হয় না... হ্যা... বিয়ের পর পরই অবস্য রোজই হত, প্রায় দিনে দুই তিন বার করেই হত, কিন্তু এই বয়স এসে সমুর আর সে ইচ্ছাটা যেন অনেকটাই প্রশমিত হয়ে পড়েছে... বরং তারই যেন এখনও ইচ্ছাটা মরে যায় নি... মাঝে মধ্যেই ইচ্ছাটা ভিষন ভাবে চাগাড় দিয়ে ওঠে... সমু সারাদিনের কাজের চাপে ক্লান্ত থাকে বলে আর করা হয়ে ওঠে না... তাই সেও মনের ইচ্ছাটা মনেই চেপে রাখে... মিথুনের কথা মাথায় আসতেই উপলব্ধি করে তলপেটের মধ্যেটা সিরসির করে ওঠে যেন... ওই জায়গাটায় আদ্রতা অনুভূত হয় তার... জোর করে মনটাকে কাজের দিকে ফেরাবার চেষ্টা করে সুমিতা... 

সমু চায়ের কাপ হাতে বেরিয়ে যায় কিচেন থেকে... নিতাও ওর বরের আর বাবার জন্য চা দিতে চলে গেছে... সুমিতা বেলা লুচিগুলো ভাজতে মন দেয়...

‘একটু তেল হবে?’ পেছন থেকে শশুর মশাইয়ের গলা ভেসে আসে... 

‘এখন?’ ফিরে প্রশ্ন করে সুমিতা।

‘হ্যা... মানে... ওই আর কি... একটু হলে ভালো হতো...’ কুন্ঠিত উত্তর অখিলেশের।

শশুরের হাত থেকে তেলের বাটিটা নিয়ে তাতে তেল ঢেলে আবার ফিরিয়ে দেয় সুমিতা। তারপর ফিরে আবার লুচি ভাজায় মন দেয়। নিচু স্বরে একটু যেন কঠিন ভাবেই প্রশ্ন করে, ‘এতগুলো লুঙ্গি এক দিনে কাচায় পড়ে কি করে বাবা?’

‘একজন বিপত্নিকের আর এর থেকে কি করার আছে বৌমা...’ চাপা স্বরে উত্তর আসে অখিলেশের কাছ থেকে।

শুনে থমকে যায় সুমিতা। তেলের কড়ার দিকে তাকিয়ে চুপ করে ভাবতে থাকে সে... ঠিকই তো... এখানে তো বাবার কোন দোষ সে দেখে না... একজনের বিয়োগে আর একটা মানুষের সব ইচ্ছা অনিচ্ছা কি মরে যায়? আর সেদিক দিয়ে দেখতে গেলে এই ঘটনার জন্য কিছু অংশে তারাও তো দায়ী... সেদিন যদি তারা আর একটু সংযত হত, তা হলে হয়তো ওদেরকে ওই ভাবে অসতর্ক অবস্থায় মৈথুনরত দেখে এই বয়সে এসে এই রকম কান্ডকারখানা উনি শুরুই করতেন না... আগে তো কখনো শশুরকে এই জিনিস করতে সে দেখে নি... নিজেরই কেমন একটা অপরাধ বোধ হতে লাগে তার... এ ভাবে হয়তো না বললেও পারতো সে...

ঘুরে সে শশুর মশাইকে নিজের সমবেদনা জানাতে যায়... কিন্তু দেখে ততক্ষনে কখন নিরবে অখিলেশ কিচেন ছেড়ে বেরিয়ে গিয়েছেন। কড়াই থেকে ধোঁয়া উঠতে দেখে সম্বিত পায় সুমিতা, তাড়াতাড়ি কড়াই থেকে পুড়ে কালো হয়ে যাওয়া লুচিটাকে খুন্তি দিয়ে তুলে বাস্কেটে ফেলে দেয়। একটা চাপা দীর্ঘনিঃশ্বাস বেরিয়ে আসে তার বুকের থেকে।

ক্রমশ...
oshadharon dada.
r o besi kore post korun.
olpote mon vorchhe na
Like Reply
#19
ঝড়ের গতিতে এগিয়ে যাচ্ছে গল্প। দারুণ লাগছে।
BEAUTY LIES IN THE EYES OF THE BEHOLDER
Like Reply
#20
Aha aro ekbar porlam. Smile baji dhore bolte pari ei golpo pore ekbaro orgasm hoyni emon kaoke khuje paowa jave na
Like Reply




Users browsing this thread: 2 Guest(s)