Thread Rating:
  • 99 Vote(s) - 2.78 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery গৃহবধূর গোপন প্রেম by senian
#1
আলম আর তুশির সুখের সংসার। প্রেম করে তারা বিয়ে করেছিল ১০ বছর আগে। এখন তাদের দুই ছেলে মেয়ে। ছেলের বয়স ৬ বছর, ক্লাস টু তে পড়ে। আর মেয়েটার ৩ বছর চলছে। প্রেম করে বিয়ে করলেও তা পরিবারের সম্মতিতেই এবং পারিবারিকভাবেই হয়েছে। আলম একটা ব্যাংকে চাকরি করে। আর তুশি পুরোদমে গৃহিণী। তারা জেলা শহরের একটি তিনতলা বিল্ডিং এ থাকে। তুশির শ্বশুর মারা গেছেন আগেই। শাশুড়ি তাদের সাথেই থাকেন। তুশিকে তিনি মেয়ের মতই দেখেন। তুশিও তাকে পছন্দ করে। আলমের বয়স ৩৬ চলছে, আর তুশির ২৯। তারা দুজন দুজনকে খুব ভালবাসে। ৩ বছর প্রেম করে বিয়ে করেছে। তারপর তুশি সংসারের পাশাপাশি অনার্সটাও শেষ করেছে। তারপর পাকাপাকিভাবে সংসারে লেগে পড়েছে। ছেলেমেয়েদের মানুষ করা, স্বামী, শাশুড়ির সেবা করাই যেন এখন তার একমাত্র লক্ষ্য।

ভালই চলছিল সবকিছু। কিছুদিন হল তাদের পাশের ফ্ল্যাটের ভাড়াটেরা চলে গেলেন। একমাস সেটা খালি ছিল। সেখানে আবার নতুন ভাড়াটে এসেছে। তবে কোনো ফ্যামিলি নয়। একজন মাত্র মানুষ। আলম প্রথমদিনই তার সাথে পরিচিত হয়ে গেল। তার নাম নিজাম। লোকটি বিবাহিত, ছেলেমেয়ে, স্ত্রী সবই আছে। সে একটি আন্তর্জাতিক সংস্থার বাংলাদেশ শাখায় কাজ করে। হঠাৎ করে বদলি হওয়ায় সে পরিবার নিয়ে আসতে পারেনি, কারণ এতে করে ছলেমেয়দের পড়ালেখায় সমস্যা হবে। বছরের মাঝখানে নতুন স্কুলে ভর্তি করানো, সেও এক ঝামেলা। তাই সে একাই এসেছে। বয়সে আলমের সমান বা একটু বড় হতে পারে। আলমের সাথে তার বন্ধুত্ব প্রথম পরিচয়েই হয়ে গেল। আলম নিজামকে নিজের ঘরে নিয়ে গেল। সেখানেও নিজাম সবার সাথে পরিচিত হল, এবং আলমদের সাথে রাতের খাবারও খেল।

পরদিন সকালে আলম অফিসে চলে গেল। রাফিন মানে আলম আর তুশির ছেলে স্কুল ভ্যানে করে স্কুলে চলে গেল। তুশির শাশুড়ি তার নাশতা সেরে নাতনীকে নিয়ে বারান্দায় বসলেন। শীত আসি আসি করছে। সকালের রোদটা পোহাতে তাই ভালই লাগে। এদিকে তুশি ঘরদোর গুছিয়ে কিছু কাপড় ধুয়ে সেগুলো নাড়তে ছাদে গেল। ছাদে গিয়ে দেখল ঐ লোকটা ছাদে দাঁড়িয়ে ফোনে কথা বলছে। কিরকম হেসে হেসে কথা বলছে! মনে হয় নিজের স্ত্রীর সাথে কথা বলছে। তুশি তাকে দেখে একটু অবাক হল। এই সময়ে এই লোক ছাদে কি করছে? অফিস-টফিস নেই নাকি?

তুশি কাপড়গুলো নেড়ে প্লাস্টিকের বোলটা কোলে নিয়ে চলে যাচ্ছিল। অমনি ভূতের মত লোকটা সামনে এসে দাঁড়াল। তুশি ভয় পেয়ে গেল। লোকটা কি পাগল নাকি! লোকটা হেসে জিজ্ঞেস করল, "ভাবী কেমন আছেন? কালকে শুধু পরিচিত হলাম। আর কোনো কথা হলোনা। আপনার রান্নার হাত অনেক ভাল। আমার স্ত্রীকে আপনার রান্নার কথাই বলছিলাম।"

তুশি কি বলবে বুঝতে পারলনা, শুধু একটু মুচকি হাসল। লোকটা আবার বলল, "ভাবী কি হাউসওয়াইফ নাকি জবটব করেন?"
তুশি বেশ অস্বস্তিকর অবস্থায় পড়ল। লোকটা একেবারে গায়ের সাথে ঘেঁষে কথা বলছে। তুশি বলল,"হাউসওয়াইফ।"
-ওহ, ভাল। আমার স্ত্রী আবার স্কুলে পড়ায়। মাস্টারনি আর কি, হা হা হা!

তুশি আর কিছু না বলে নিচে নেমে গেল। নিজাম একটা সিগারেট ধরাল। একটু পর ইন্সপেকশন এ যেতে হবে। সে প্রোজেক্ট ম্যানেজার। তাই দেরি করে গেলেও কাউকে কৈফিয়ত দিতে হয়না। 

পরদিন বিকেলবেলা। তুশি দুপুরে শুকোতে দেওয়া কাপড়গুলো নিতে এল। এসে আবারও দেখল ছাদে নিজাম ফোনে কথা বলছে। তুশি এবার তাড়াতাড়ি করে কাপড়গুলো নিয়ে চলে যাচ্ছিল। কিন্তু লাভ হলনা। নিজাম সামনে এসে বলল, "ভাবী, আজ সকালে ছাদে আসেননি?" 
কি আশ্চর্য! তুশি ছাদে না এলে তার কি! তুশির ভীষণ রাগ হচ্ছিল। লোকটা কেমন গায়ে পড়ে কথা বলে। তুশি নিজেকে সামলিয়ে নিয়ে বলল," না আসিনি। কেন?"
-না এমনি। আমি এসেছিলাম। ভেবেছিলাম আপনি প্রতদিন সকালবেলায় কাপড় নাড়তে আসেন। আপনার সাথে কথা বলে কিছু সময় কাটানো যাবে। আসলে আমি কথা ছাড়া থাকতে পারিনা। সারাক্ষণই বকবক করি। 

এমন সময় নিচ থেকে তুশির শাশুড়ি তাকে ডাক দিল। তুশি দ্রুত সেখান থেকে চলে গেল।



বিকেলবেলা আলম অফিস থেকে বাসায় ফিরল। আলমের মা দরজা খুলে দিলেন। আশ্চর্যজনকভাবে আলমের সাথে নিজামও ঘরে ঢুকল। নিজামের হাতে একটা বাজারের ব্যাগ।সে আলমের মাকে দেখেই বলল, "খালাম্মা, আপনাদের জন্য ইলিশ মাছ নিয়া আসছি।ভাবী কই? ভাবী....". আলম বলল, "দেখ আম্মা, নিজাম ভাই কি করছে। ইয়া বড় বড় চারটা ইলিশ মাছ কিনে নিয়ে আসছে।আসার সময় আমি বাজারে যাচ্ছিলাম। পথে নিজাম ভাইয়ের সাথে দেখা। ইলিশ মাছ দেখে কিনে ফেলল।নিজেই টাকা দিয়েছে। আমি বললাম, দুইজন মিলেই কিনি। শুনলনা।" নিজাম হেসে বলল, "খালাম্মা ইলিশের সিজন প্রায় শেষ।এসময় এত বড় ইলিশ দেখে লোভ সামলাতে পারলামনা। আমি তো এখানে একা থাকি। ভাল করে রান্নাও করতে পারিনা। তাই আলম ভাইকে বললাম ভাবী রান্না করবে। কালকে ছুটির দিন আছে। মজা করে খাওয়া যাবে।কি বলেন?"

রাফিন আর রিতি বাবার গলা শুনে দৌড়ে এল। তারা মাছগুলো দেখে খুব খুশি হল। কি সুন্দর চারটি মাছ, চিকচিক করছে। তুশি এল না। নিজামের গলা শুনতে পেয়েই সে বের হলনা। এই লোকটাকে তার একদম পছন্দ না। একে তো বেশি কথা বলে তার উপর আবার নিজ থেকে যেচে কথা বলে যা তুশি মোটেও পছন্দ করেনা।

আলম বলল, "নিজাম ভাই আপনি বসেন। আমি ফ্রেশ হয়ে আসি।" এটা বলে আলম তার রুমে চলে গেল এবং তুশিকে মাছুগুলো ফ্রিজে রাখতে বলল। তুশি অগত্যা বের হয়ে ড্রয়িং রুমে এল। রাফিন আর রিতি ইলিশ মাছ বিষয়ে নিজাম আংকেলকে বিভিন্ন প্রশ্ন করছিল। তুশি নিজামকে পছন্দ না করলেও তার ছেলেমেয়ে লোকটাকে খুবই পছন্দ করে। নিজাম আংকেল তাদের জন্য ক্যাডবেরি চকোলেট নিয়ে এসেছে আজকে। রিতি হাত দিয়ে মাছ গুলো ছুঁয়ে দেখছিল। মাকে দেখে দুজনেই মাছের কাছ থেকে সরে গেল। বাবা-মা দুজনের মধ্যে মাকেই তারা একটু ভয় করে। কারণ মা মাঝে মাঝে বকা দেন। তুশি মনে করে সন্তান মানুষ করতে হলে আদর ও শাসন দুটাই প্রয়োজন।

তুশি নিজামের দিকে তাকালনা। না তাকিয়েই তার সামনে থেকে বাজারের ব্যাগটা নিয়ে রান্নাঘরের দিকে চলে গেল। নিজাম কিছু বলতে গিয়েও থেমে গেল। কিন্তু যতক্ষণ তুশিকে দেখা গেল, তার দিকে তাকিয়ে রইল। উফফ! কি সুন্দর নারী ! স্বর্গের অপ্সরীও যেন তার সামনে কিছুনা। মাঝারি লম্বা দেহ, বড় বড় কিন্তু টানা দুটি চোখ, ভ্রুগুলো যেন শিল্পীর তুলিতে আঁকা, সূচালো খাড়া নাক, সিল্কি লম্বা চুল-উল্টো করে আঁচড়ানো। মানুষ এত সুন্দর হয়! বিধাতা এই মেয়েটিকে তৈরি করতে একবিন্দু কমতিও মনে হয় রাখেননি। স্তনযুগল খুব বড় নয়, কিন্তু সুগঠিত। আজ তুশি ফিটিং সালোয়ার কামিজ পড়েছে। তাই দুধগুলো খুব সুন্দর লাগছিল, যেন নেশা ধরানো। শরীরের কোথাও বাড়তি মেদ নেই। যতটুকু স্বাস্থ্য থাকা দরকার ঠিক ততটুকুই। কম ও না, বেশিওনা। তুশিকে দেখলেই নিজামের মাথা ঘুরে যায়। প্রথমদিন যখন দেখা হয়েছিল, তুশি মিষ্টি করে হেসেছিল। উফফ, ভুবন ভুলানো হাসি। নিজাম মনে মনে ভাবে এই মেয়ে এখানে সংসারের যাঁতাকলে পড়ে আছে কেন? তার তো থাকার কথা সিনেমা জগতে বা মডেলিং জগতে। বলিউডের প্রডিউসাররা দেখলে তার পেছনে লাইন লাগাত। কে বলবে এই মেয়ে দুই বাচ্চার মা! তুশির পাছাটা নিজামের মাথা হ্যাং করে দেয়। না কোনো ডবকা পাছা নয়। একদম পারফেক্ট পাছা।

নিজাম অনুভব করে তার ছোট নবাব প্যান্টের নিচে উঁকিঝুঁকি দিচ্ছে। সে একহাত দিয়ে তার ছোট নবাবকে আদর দেয়। পাশে বসে থাকা শিশু দুটি বুঝতেও পারলনা যে তাদের মাকে দেখেই তাদের প্রিয় নিজাম আংকেলের ধোনটা কুতুব মিনার হয়ে যাচ্ছে।

আলমের মা অন্য রুমে চলে গিয়েছিলন। হঠাৎ তিনি আবার এসে সোফায় বসলেন। নিজাম চট করে প্যান্টের উপর থেকে হাত সরিয়ে স্বাভাবিক হয়ে বসল। নিজাম বলল,"খালাম্মা তাইলে আমি আজকে গেলাম।"
-যাই মানে? খাওয়াদাওয়া করে যাবা। তোমার বাসা তো আর দূরে না। গেট খুললেই তোমার রুমে চলে যাইতে পারবা।"

-না খালাম্মা। সারাদিন ব্যস্ত ছিলাম। এখন গোসল করে একটু রেস্ট নেব।

-চা খেয়ে যাও এককাপ। বউমাকে বলি চা দিতে।

-না,ভাবীকে আজকে আর কষ্ট দেবনা। কালকে তো আপনাদের এখানেই খাব। তখন চা খাওয়া যাবে।

-বাবা, তোমার বউ, ছেলেমেয়ে ভাল আছে? ওদের আসতে বল এখানে। বেড়াইয়া যাক।

-খালাম্মা, আসলে আমার স্ত্রী টিচার তো তাই তেমন সুযোগ পায়না। তাছাড়া ছেলেমেয়ে দুইটারই স্কুল আছে। পারলে তো ওদের নিয়েই আসতাম। একবছরের জন্য এখানে এসেছি তাই আর আনিনি। প্রজেক্ট শেষ হলেই আবার ঢাকা অফিসে পোস্টিং হয়ে যাবে আমার। 

রাত প্রায় এগারটা। আলম আর তুশি শুয়ে পড়ল। সাথে তাদের মেয়ে রিতি। তুশি রিতির পাশ ফিরে রিতিকে গল্প শোনাচ্ছিল। কিছক্ষণ পর হঠাৎ আলম পেছন থেকে এক হাত দিয়ে তুশির পাছা খাবলে ধরল। তুশি সাড়া দিলনা। সে মেয়েকে গল্প বলায় ব্যস্ত। কয়েকমিনিট পর আলম তুশির পিঠে চুমু খেল আর চাটতে শুরু করে দিল। সেইসাথে চলল পাছা টেপা। কিছুক্ষণের মধ্যেই তুশি বুঝতে পারল তার স্বামীর বিশাল ধোনটা তার পাছার খাঁজে গুঁতা দিচ্ছে। রিতি তখনও পুরোপুরিভাবে ঘুমায়নি, তবে চোখ লেগে এসেছে। তুশি পাশ ফিরে বলল,"করছ কি?"
-তোমাকে চুদব সোনা।

-মেয়ে এখনো জাগনা।

-আমার তর সইছেনা। আমি এখনই চুদব। তুমি রিতিকে আম্মার কাছে দিয়ে এস। বলেই আলম তার স্ত্রীর ঠোঁটে ঠোঁট চেপে ধরল। তুশি কোনোরকম নিজেকে ছাড়িয়ে রিতিকে কোলে করে শাশুড়িরে রুমে গেল।
-আম্মা, আপনার নাতনী আজকে আপনার সাথে ঘুমাবে বলছে।

-আচ্ছা। দাও আমার বোনটাকে আমার কাছে দাও। দাদুভাই আসো।

রিতি ঘুমজড়ানো চোখে দাদীর কোলে গিয়ে ঘুমে মাথা এলিয়ে দিল। সাফিয়া সারোয়ার বুঝতে পারলেন তার ছেলে আর ছেলে বউ এখন আদিম খেলায় মেতে উঠবে। সে বড় আদিম, মজার খেলা। এসময় নিজের সন্তানকেও অবাঞ্ছিত মনে হয়। শুধু নিজের সুখটাই আসল মনে হয় তখন। আলম আর তুশি রিতিকে রুমে রেখেও চুদাচুদি করে যখন সে ঘুমিয়ে পড়ে। তবে মাঝে মাঝে শাশুড়ির কাছেও রেখে যায় রিতিকে।

তুশি, তার মেয়েকে রেখে স্বামীর কাছে চলে গেল। সাফিয়া, এখন তার ছেলের রুমে কি হবে এটা ভেবেই মুচকি হাসলেন এবং রিতিকে বিছানায় শুইয়ে দিলেন। তিনি নিজেও খুব পছন্দ করতেন এগুলা। এমনকি তার প্রথম নাতি রাফিনের জন্মের পরেও তার স্বামীর সাথে রাতে খেলতেন। যদিও তখন তার স্বামী আগের মত চুদতে পারতনা, তাও বুড়ো বয়সে এই কম কিসে? তার স্বামীকে খুব ভালবাসতেন তিনি। লোকটা তাকে একা করে চলে গেল। হার্টএটাক করে আচমকাই চলে গেল। মারা যাওয়ার কয়েকদিন আগেও বুড়োবুড়ি মিলে সেক্স করেছেন।


এদিকে আলম তুশির সব কাপড় খুলে ফেলেছে। এখন সে তুশির দুধ চুষছে। তুশিও গরম হয়ে গেছে। সে আলমের চুলে ধরে আলমের মুখ তার বুকে চেপে ধরল। তার মুখ থেকে হালকা আওয়াজ বের হল,"আহহহহ উফ!" আলম এবার তুশিকে একটা চেয়ারে বসিয়ে নিজে মেঝেতে হাঁটু গেড়ে বসল, তার মুখটা আলতো করে তুশির গুদে ছঁয়ালো। তুশি নিজের ঠোঁট কামড়ে ধরল। আর দুই হাত দিয়ে আলমের নগ্ন পিঠে খামচে ধরল। হঠাৎ আলম তার স্ত্রীর গুদে জোরে চুষণ দিল। তুশি "ও মা গো.....ইশশশশশশশ" বলে চিৎকার করল। তুশির শাশুড়ি তার রুম থেকে শুনতে পেলেন সে আওয়াজ।তিনি আবারও মুচকি হাসলেন। এদিকে নিজাম তার স্ত্রীর সাথে ফোনে সেক্সচ্যাট করছিল। স্ত্রীর সাথে সেক্সচ্যাট করলেও সে তুশির কথা ভেবে ধোন খেঁচা শুরু করল।
[+] 6 users Like ronylol's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
সারারাত চুদার পরও তুশির অভ্যাসমত ভোরবেলায় ঘুম ভেঙে গেল। আলম উলঙ্গ হয়েই শুয়ে আছে। তুশিও ন্যাংটা ছিল। সে আলমের গালে আলতো করে একটা চুমু খেল,তারপর একটু নিচের দিকে গিয়ে সারারাত চুদার ফলে ক্লান্ত ও নেতিয়ে পড়া ধোনটাকেও একটা চুমু খেল।এই জিনিসটাইতো তাকে কাল রাতে এত মজা দিয়েছে। তুশি আলমের বুকে মাথা রাখল। এই মানুষটাকে সে তার জীবনের চেয়েও বেশি ভালবাসে। মানুষ বলে প্রেমের বিয়ে নাকি বেশিদিন টেকেনা। ভুল, একদম ভুল! আলম আর তুশির জীবনে ভালোবাসার কোনো কমতি নেই। যতই দিন যাচ্ছে ততই তাদের ভালবাসা আরো গাঢ় হচ্ছে। তুশি একটু জেদি মেয়ে। একটু আধটু মান-অভিমান তাদের মধ্যেও হয়। কিন্তু তুশি কোনোদিন আলমের মনে কষ্ট দেয়নি। আলম তাকে সব দিয়েছে। দুইটা ফুটফুটে সন্তান, এমন চমৎকার স্বামী, সবচেয়ে বড় কথা এমন ভাল শাশুড়ি-একটা মেয়ের জীবনে আর কি লাগে? বিয়ের পর সাফিয়া সারোয়ার তার বউমাকে তার বেশিরভাগ গয়না দিয়ে দেন। কোনোদিন শাশুড়ির সাথে তুশির কথা কাটাকাটি বা ঝগড়া হয়নি। বরং সাফিয়া যখন তুশিকে একটু আধটু শাসন করেন তুশির ভাল লাগে। মা তো সন্তানকে শাসন করবেই।

তুশি আলমের শরীরে একটা চাদর দিয়ে ঢেকে দিল। মেঝেতে পরে থাকা কাপড়গুলো নিয়ে বাথরুমে ঢুকে গোসল সেরে নিল। আলম আজ ৯ টার আগে ঘুম থেকে উঠবেনা। রাফিনও উঠবে দেরি করে। কারণ আজকে শুক্রবার, সাপ্তাহিক ছুটি। তুশি গোসল সেরে দেখল তার শাশুড়ি বাসায় নেই। বুঝতে পারল তিনি ছাদে গেছেন। তুশি তাই ছাদে গেল কাপড়গুলো নেড়ে দিতে। ছাদে গিয়ে দেখে সেখানে তার শাশুড়ি রিতিকে কোলে নিয়ে একটি চেয়ারে বসে আছেন। পাশের একটা চেয়ারে সেই লোক, নিজাম। সকাল সকাল তুশির মেজাজটাই বিগড়ে গেল। তুশি আরও অবাক হল ছাদে চেয়ার, টেবিল দেখে। এগুলো তো আগে ছিলনা! রিতি মাকে দেখেই দৌড়ে এল। তুশি তাকে কোলে নিল। সাফিয়া বললেন, "দেখ বউমা। নিজাম এসব প্লাস্টিকের চেয়ার টেবিল কিনেছে। ছাদে বসার জন্য।" নিজাম বলল, "ভাবী এগুলা কিনে ফেললাম। ছাদে এখন বসেও সময় কাটাতে পারবেন। বিল্ডিং এর সবাই ব্যবহার করবে।আর এ পাশে আপনি এত সুন্দর গাছ লাগিয়েছেন, তাই এপাশেই টেবিল চেয়ার পাতলাম। ভাবী দেখেন কিছু গাছও কিনে এনেছি। এগুলা আপনেই দেখাশোনা করবেন।"

তুশি দেখল ছাদে টবে লাগানো গাছগুলোর পাশে কয়েকটা নতুন ফুল গাছ। নিজাম বলল, "খালাম্মা আমি তো চেয়ার টেবিল কিনে দিলাম। ব্যবহার করবে সবাই। কিন্তু আমি তো আর সবসময় এখানে থাকবনা। তাই এগুলার মালিক আপনারা।" সাফিয়া সারোয়ার হেসে বললেন, "আচ্ছা বাবা।"

তুশি গাছ খুব পছন্দ করে। তাই গাছগুলো পেয়ে সে একটু খুশিই হল। কাপড়গুলো নেড়ে সে চলে গেল। যাবার সময় বলল,"আম্মা একটু পরে চলে আসেন। আমি নাস্তা বানাচ্ছি।"

তুশি চলে যাবার পর নিজাম আবার সাফিয়া সারোয়ারে সাথে গল্প করা শুরু করল। সাফিয়া ইতিমধ্যেই ছেলেটাকে পুছন্দ করা শুরু করেছেন। কি ভাল ছেলে! তাকে মায়ের মত সম্মান করে। সবার সাথে কত ফ্রিলি কথা বলে! আজই কথায় কথায় জানতে পারলেন নিজামের মা-বাবা দুজনেই মারা গেছে। ছোটভাই ঢাকা চাকরি করে, পরিবার নিয়ে আলাদা থাকে। আর একটা বোন আছে সে বিয়ে করে স্বামীর সাথে অস্ট্রেলিয়া থাকে।

নিজাম কথা বলতে বলতে হঠাৎ বলে ফেলল,"খালাম্মা, মাশাল্লাহ আপনাদের সুখের সংসার! আলম ভাই খুব ভাল একটা বউ পেয়েছেন। এমন মেয়ে এখন পাওয়া যায়না। রূপে গুণে সবদিক দিয়েই ভাবী পারফেক্ট।"

সাফিয়া এ কথা শুনে স্বাভাবিকভাবেই নিলেন। কারণ তিনিও জানেন তার বউমার তুলনা হয়না। তিনি গর্ব করে বললেন, "বাবা খুব ভাল মেয়ে। আমার সাথে কোনোদিন খারাপ ব্যবহার করে নাই।" নিজাম এবার রিতিকে নিজের কোলে বসিয়ে বলল,"মামুনি তোমার খিদে লেগেছে?" রিতি বলল, "না"। নিজাম হাসতে হাসতে বলে ফেলল, "ভাবীকে দেখে কিন্তু মনেই হয়না ভাবীর দুইটা বাচ্চা আছে। ভাবীকেই বাচ্চা বাচ্চা লাগে, হাহাহাহাহা।"

নিজের পূত্রবধূর এমন প্রশংসা শুনে সাফিয়াও খুশি হয়ে গেলেন। তিনি এবার আরও গর্বভরে বললেন, "আরে বাবা শোননা, তুশি আর আলমের বিয়ের পর আমার কাছেই একটা বিয়ের প্রস্তাব আসছিল। বাইরে হয়ত তুশিকে দেখেছে। দেখে আমার বাড়িতে হাজির। ভেবেছে আমি তুশির মা। আমাকে বলে-(আপনার মেয়েটাকে কি বিয়ে দিবেন? আমার কাছে ভাল ছেলের সন্ধান আছে।) আমরা তো হাসতে হাসতে শেষ।"

কথাটা শোনার পর নিজামের ধোনটা হঠাৎ লাফিয়ে উঠল। নিজাম মনে মনে ভাবল এ বুড়িকে আগে হাত করতে হবে। একটু পরেই সাফিয়া চলে গেলেন। নিজাম ছাদে নাড়া কাপড়গুলার দিকে তাকাল। বুঝাই যাচ্ছে এগুলো তুশির কাপড়। কারণ গতকাল সে এগুলাই পড়ে ছিল। নিজাম কাপড়গুলো নেডেচেডে দেখল। সে ভেবেছিল তুশির ব্রা, প্যান্টি হয়ত থাকতে পারে। কিন্তু না, শুধু সালোয়ার কামিজ, আর আলমের কতগুলো শার্ট। নিজাম তুশির ভেজা সালোয়ারটা নিয়ে যে জায়গায় ভোদা লেগে থাকে সে জায়গায় চাটা শুরু করল আর এক হাত দিয়ে তার বাড়াটা বের করে খেঁচতে লাগল। সে আশেপাশে দেখে নিল। না আশেপাশে কোনো বড় বিল্ডিং নেই। সব একতলা বিল্ডিং বা টিনের ঘর। উঁচু বিল্ডিং এখান থেকে একটূ দূরে। কেউ দেখলেও বুঝতে পারবেনা। তবুও সে একটু আড়ালে চলে এল যাতে তাকে দেখা না যায়। ছাদের দরজাটাও লাগিয়ে দিল। তারপর তুশির পায়জামার গোদ ঢেকে রাখা অংশটা আবার চাটা শুরু করল। কিছুক্ষণ এভাবে চেটে পায়জামাটা তার ধোনের কাছে নিয়ে ঘঁষতে লাগল। একসময় চরম উত্তেজনায় নিজাম তার ঘন সাদা বীর্য তুশির ভেজা সালোয়ারে ঢেলে দিল। এরপর কোনোরকমে সেটা পরিষ্কার করে আগের জায়গায় নেড়ে বাসায় চলে গেল।

দুপুর ২.০০টা। আলম আর রাফিন নামাজ পড়ে বাসায় চলে এসেছে। টেবিলে খাবার সাজানো হচ্ছে। কারণ আজকে নিজাম তাদের সাথে খাবে। তুশি খাবার বেড়ে দিচ্ছে আর তার শাশুড়ি সেগুলো টেবিলে সাজাচ্ছেন। রিতিও উৎসাহ নিয়ে মা আর দাদীর সাথে ঘুরঘুর করছে। সবাই নিজামের জন্য অপেক্ষা করতে লাগল। কিন্তু সে আসছেনা। আলম দরজা খুলে দেখল নিজামের রুমে তালা মারা। মনে হয় এখনও আসেনি। ফোন করেও পাওয়া গেলনা। সে ফোন ধরছেনা। ৩.০০ টার একটু পর নিজাম এল। সে এসেই বলল,"সরি আমার আসতে দেরি হয়ে গেল। আপনারা খেয়ে নিতেন। আমার জন্য বসে থাকলেন কেন?" নিজামের দেরি হওয়ার কারণ বোঝা গেল। তার হাতে অনেকগুলো ব্যাগ। নিজাম বলল,"আলম ভাই, এগুলা আপনাদের জন্য।" সবাই অবাক হয়ে গেল। নিজাম সবার জন্য কাপড় এনেছে। আলমের জন্য শার্ট প্যান্টের কাপড়, আলমের মার জন্য শাড়ি, রিফাতের জন্য টি-শার্ট, প্যান্ট, রিতির জন্য দুইটা জামা আর তুশির জন্য সালোয়ার কামিজ আর একটা দামি শাড়ি। সাথে আপেল, কমলা, আঙুর, মিষ্টি, রাফিন আর তুশির জন্য খেলনা। নিজাম বলল, "কাপড় আগেই কিনা ছিল। ফলমূল আর মিষ্টি কিনতেই দেরি হয়ে গেল।"
সাফিয়া বললেন, "বাবা তুমি এগুলা কি করলা? তুমি আমাদের পাশের বাসায় থাক। তুমি তো আমাদেরই লোক। এগুলা আনলা কেন টাকা খরচ করে?" আলমও বলল,"কি যে করেন না ভাই আপনি?"

-এগুলা কিছুনা। আসলে আপনাদের ফ্যামিলিটাকে আমার খুব ভাল লাগে। পরিবার থেকে দূরে আছি, কিন্তু আপনাদের সাথে থাকলে মনে হয় পরিবারের সাথেই আছি।

নিজাম এবার তুশির দিকে তাকিয়ে বলল, "ভাবী কাপড় পছন্দ হয়েছে?"

-জ্বি। কিন্তু আপনি শুধু শুধু টাকা নষ্ট করলেন কেন? এগুলোর দরকার ছিলনা।

-কি যে বলেন ভাবী! যতটুকু সামর্থ্য ছিল তার মধ্যেই আপনাদের জন্য কিছু কিনলাম।

আলম বলল, "আচ্ছা এবার খাওয়া যাক।"

নিজামের কিনা ইলিশ মাছ, মুরগীর রোস্ট, গরুর মাংস-আরও অনেক আয়োজন করা হয়েছে। নিজাম বলল,"বাহ! সর্ষে ইলিশ! ভাবী আপনাকে ধন্যবাদ। আমার খুব প্রিয় খাবার।"
তুশি কিছু বললনা।সবাইকে তরকারি বেড়ে দিতে দিতে নিজামের দিকে তাকিয়ে একটু মুচকি হাসল। আর মনে মনে ভাবল লোকটা হয়ত এতটা খারাপ না। একটু বেশি কথা বলে, এই যা। আর তুশি অবাক হল, কারণ শাড়ির রঙ নীল। নীল রঙ তুশির খুব প্রিয়। নিজাম খাওয়ার ফাঁকে ফাঁকে তুশির স্তনের দিকে চোখ বুলালো। কেউ তা বুঝতেও পারলনা । তুশির শাশুড়ির একবার চোখে পড়ল বিষয়টা। কিন্তু তিনি পাত্তা দিলেননা। কারণ নিজাম সবার দিকেই তাকাচ্ছে।

খাওয়া-দাওয়া শেষে সবাই ড্রয়িং রুমে বসল। আলম আর নিজাম গল্প শুরু করে দিল। রাজনীতি, অর্থনীতি, খেলাধুলা কোনো কিছুই বাদ গেলনা। তুশি পায়েশ রান্না করেছিল। সবাইকে এনে দিল। নিজাম হঠাৎ তার ফোনটা বের করে তার স্ত্রীর কাছে ঢাকায় ভিডিও কল করল imo-তে। সবাইকে দেখাল। আলমরাও নিজামের ফ্যামিলিকে দেখল। নিজামের বউয়ের নাম মিলা। সেও সুন্দরী। তবে রঙটা তুশির চেয়ে একটু শ্যামলা। তুশিও ফর্সা নয়, ফর্সার পরে যে রঙ সেটা। মানে হালকা ফর্সা, হালকা বাদামি। নিজামের ছেলেমেয়ে দুটো বাবাকে দেখে খুবই উত্তেজিত। তারা উৎসাহ নিয়ে রাফিন আর তুশিকে দেখল। বাবা তদেরকে এদের কথা বলেছিলেন। মিলা আলমের মার সাথে কথা বলল, তুশির সাথেও কথা বলল। একটা উৎসবের আমেজ বয়ে গেল যেন।


বিকেলবেলা তুশি ছাদে কাপড় আনতে গেল। পায়জামাটা নেওয়ার সময় একটা অংশে হাতে একটু খসখসে লাগল। কিন্তু সে বুঝতেও পারলনা নিজামের বীর্য লেগে এখানটায় শক্ত হয়ে গেছে শুকিয়ে।





কয়েকদিন নিজামের খুব ব্যস্ততা গেল। ফলে সে আর আলমদের ঘরে যেতে পারলনা। অনেকদিন না দেখতে পেয়ে আলম বলল,"নিজাম ভাইকে আজকাল দেখা যায়না। কাজের চাপ মনে হয় বেশি।"
তুশি বলল,"হবে হয়তো।" সেদিনই নিজামের কাজের চাপ কিছুটা কমল। পরদিন এত কাজ নেই তাই সে বাসায় ফিরে ফ্রেশ হয়ে মিলাকে ফোন দিল। কিছুক্ষণ কথা বলে ছেলেমেয়েদের খবর, সংসারের খবর নিল। তারপর হঠাৎ বলল, "একটা কিসসি দাও।" মিলা সুন্দর করে একটা চুমো দিল ফোনে।
-জান, কতদিন তোমাকে চুদিনা। আজকে চুদতে বড় ইচ্ছে করছে।

-অসভ্য।

-তোমার গুদ চুষব।

-রাখতো। আমার ঘুম পাচ্ছে।

-স্বামীকে অখুশি রেখে তুমি ঘুমাবে সোনা? দাঁড়াও ভিডিও কল দিচ্ছি।

নিজাম মিলাকে ভিডিও কল দিল।তারপর বলল, "জামাটা খোল।"
-না।

-খোল বলছি। ফোনটা দুধুগুলোর সামনে ধর।

মিলা তার ডবকা মাইগুলো ক্যামেরার সামনে ধরল। তার মেয়ে তার সাথেই ঘুমাচ্ছে। সেদিকে আর মিলার খেয়াল নেই। তারও গুদে পানি এসে গেছে। স্বামী দূরে গেছে প্রায় একমাস হয়ে গেল। একমাস চুদা হয়নি। নিজাম তার ধোন ক্যামেরার সামনে ধরে বলল,"চোষ সোনা।"
মিলা ফোনের অপরপ্রান্তে ধোন চুষার মত ভান করল। এভাবে ভিডিও সেক্স করতে করতে মিলা তার গুদে আঙুলি করছিল আর নিজাম ধোন খেঁচছিল। একসময় দুজনেই পানি ছাড়ল। সেদিনের মত তারা ঘুমিয়ে গেল।

পরদিন সকালবেলা নিজাম ঘুম থেকে উঠল একটু বেলা করে। একটু প্রজেক্ট থেকে ঘুরে এল। আজ তেমন কাজ নেই। তাই বাসায় ফিরে এল। কিন্তু এসেই দেখে বিল্ডিং এর সামনে কিছু গণ্ডগোল। এগিয়ে যেতেই দেখল তুশির শাশুড়ি অজ্ঞানের মত হয়ে আছেন। বিল্ডিং এর মহিলারা তাকে ধরাধরি করে নামাচ্ছে। তুশি বলল যে তার শাশুড়ি বাথরুমে পা পিছলে পড়ে গেছেন। আলমকে ফোন দিয়েছিল কিন্তু ফোন ধরছেনা। নিজাম তখনি সাফিয়াকে পাঁজাকোলে করে একটা সিএনজি অটোরিকশায় তুলল। তুশি আর নিজাম সাফিয়াকে হাসপাতালে নিয়ে গেল। আঘাত তেমন গুরুতর না। তবে মাথা কেটে গেছে। সেখানে ব্যান্ডেজ করা হল। সাফিয়া এখন একটু সুস্থ। তিনি কথাও বলছেন। ডাক্তার ডাকা, নার্সকে তাড়া দেওয়া, ওষুধ কেনা সব নিজামই করল। আলম খবর পেয়ে হাসপাতালে এল। কিছুক্ষণের মধ্যেই তারা বাসায় ফিরে এল।

বিকেলবেলা নিজাম সাফিয়াকে দেখতে গেল। কিন্তু সাফিয়া তখন ঘুমাচ্ছিলেন। আলম নিজামের প্রতি অনেক কৃতজ্ঞতা প্রকাশ করল। সেখান থেকে নিজাম চলে গেল ছাদে। সঙ্গে আলমও গেল। তারা একসাথে সিগারেট খেল। আলম চলে যাওয়ার একটু পরেই তুশি এল ছাদ থেকে কাপড় নিতে। এসে দেখে নিজাম তার গাছগুলোতে পানি দিচ্ছে। আজ আর তুশি নিজামকে দেখে বিরক্ত হলনা। নিজাম তুশিকে দেখে একটু হাসল কিন্তু কিছু বলল না। তুশি নিজেই এগিয়ে গিয়ে বলল, "ধন্যবাদ ভাই, আজকে আপনি অনেক উপকার করলেন।"
-ভাবী, আমিতো বলেছি আপনাদের আমি পরিবারের মতই ভাবি। আলম ভাইয়ের মা মানে তো আমারও মা। খালাম্মার এখন কি অবস্থা?

-জ্বি ভাল। আপনি আসার পরেই আম্মার ঘুম ভাঙল। হাঁটাচলাও করছেন। আমি কিন্তু খুব ভয় পেয়ে গিয়েছিলাম।

-খালাম্মা খুবই ভাল মানুষ। দোয়া করি অনেকদিন বাঁচুক। বসেন না ভাবী। এখনতো কোনো কাজ নেই।

-না। কাজের কি আর শেষ আছে!

কথাটা বলেও তুশি কি মনে করে একটা চেয়ার টেনে বসল। নিজাম তুশির স্তনগুলোর দিকে তাকাল। উফফ! কি আবেদনময়ী! তুশি বলল,"ভাবী কেমন আছে? আপনার ছেলেমেয়ে?"

-জ্বি সবাই ভাল।

নিজাম এবার চালাকি করে তার সিগারেটের প্যাকেটটা টেবিলের নিচে ফেলল। এমনভাব করল যেন অনিচ্ছাকৃতভাবে পড়েছে। সেটা তুলতে গিয়ে তুশির গুদের দিকে তাকাল। ইশ! লাল রঙের পায়জামাটা না থাকলে গুদটা কি সুন্দরভাবে পরিষ্কার দেখা যেত। নিজাম উঠতে দেরি করায় হঠাৎ তুশির সম্বিৎ ফিরে এল। সে জলদি করে তা পা দুটো একসাথে করে ফেলল। তারপর বিদায় নিয়ে চলে গেল।

দুইদিনপর নিজাম আলমের মাকে দেখতে গেল দুধ, ফলমূল, শিং মাছ, কবুতরের বাচ্চা নিয়ে। সাফিয়া নিজামকে এখন খুবই পছন্দ করেন। এই ছেলে তাকে মায়ের মত শ্রদ্ধা করে। আর তার বিপদে কত সাহায্য করল! এত ভাল ছেলেকে পছন্দ না করে উপায় আছে! সাফিয়া আর নিজাম কথা বলছিল। সাফিয়া খাটে শুয়ে ছিলেন। নিজাম তার কাছে খাটেই বসে ছিল। তুশি সাফিয়ার জন্য স্যুপ নিয়ে এল। স্যুপটা ঠাণ্ডা হওয়ার জন্য সে টেবিলে বাটি রেখে নিজাম আর সোফিয়ার বিপরীত দিকে মুখ করে স্যুপ নাড়তে লাগল। তুশির পাছা আর শরীরটা দেখে নিজামের ধোনবাবা দুষ্টুমি করতে লাগল। সে আর প্রতিবেশের বাঁধা মানলনা। নিজাম সইতে না পেরে কথা বলার ফাঁকে ফাঁকে তুশির দিকে তাকাচ্ছে আর একহাতে তার ছোট নবাবকে আদর করছে। এমনভাবে করছে যাতে সাফিয়া বুঝতে না পারেন। কিন্তু সাফিয়ার চোখে পড়ে গেল বিষয়টা। তিনি একবার ভাবলেন তুশিকে ডেকে বলবেন স্যুপটা দিতে। তাহলেই তো তুশি স্যুপ দিয়ে চলে যাবে। কিন্তু তার হঠাৎ কি মনে হল যে ইয়াং বয়সের ছেলে। যুবতী মেয়ের শরীর দেখলে একটু লোভ হবেই। এটাই দুনিয়ার নিয়ম। তাই তিনি আর কিছু বললেন না। তিনি স্পষ্ট দেখতে পেলেন নিজামের ধোনটা উঁচু হয়ে আছে। নিজাম সেটাকে ঢেকে রাখার চেষ্টা করছে।

এর কিছুদিন পর। তুশি ছাদে উঠল সকালবেলা। সে তার প্রিয় গাছগুলোকে পানি দিল আর আগাছা সাফ করতে লাগল। নিজাম এল ছাদে। তুশি একটু খুশিই হল। এই মানুষটাকে এখন আর খারাপ লাগেনা। নিজামও তুশিকে সাহায্য করল সাথে চলল বিভিন্ন বিষয়ে আলাপ। নিজাম একে একে তার সব জীবন কাহিনীই বলতে লাগল। তার উদ্দেশ্য যত বেশিক্ষণ তুশির সাথে গল্প করা যায়। তুশিও আজ যাওয়ার জন্য তাড়াহুড়ো করলনা। দুজনে চেয়ারে বসে কথা বলতে লাগল। হঠাৎ নিজাম তুশির একটা আঙুল ধরে বলল, "ভাবী, হিরার আঙটি নাকি?" তুশি একটু চমকে উঠল। সে দ্রুত আঙুল সরিয়ে নিয়ে বলল,"হ্যাঁ, আপনার ভাই গিফট দিয়েছিল বিবাহবার্ষিকীতে।"

-খুব সুন্দর।

-থ্যাংক ইউ।
নিজাম টেবিলের নিচে তার একটা পা দিয়ে তুশির পা ছোঁয়াল। তুশি ভয়ে কেঁপে উঠল।
-কি করছেন আপনি?

-সরি ভাবী। দেখতে পাইনি। পা লেগে গেছে।
তুশি উঠে চলে যাচ্ছিল। নিজাম তার হাতটা খপ করে ধরে তুশিকে নিজের বুকে টেনে নিয়ে তুশির গোলাপি ঠোঁটে নিজের ঠোঁট বসিয়ে দিল। তুশির একটু নড়ার শক্তিও ছিলনা। সে বুঝতে পারছেনা যা ঘটছে তা কি সত্যি? এই দৃশ্যটা দেখে ফেললেন তুশির শাশুড়ি। তিনিও রিতিকে নিয়ে ছাদে এসেছিলেন এরই মধ্যে। তিনি নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলেননা। নিজামের মত ছেলে এমন করবে? আর তার বউমা? তিনি অবশ্য দেখতে পাননি যে নিজাম জোর করেই তুশিকে চুমু খাচ্ছে। তুশি কোনোরকমে নিজেকে ছাড়িয়ে নিজামের গালে ঠাস করে একটা চড় বসিয়ে দিল। তারপর চলে গেল। সাফিয়া আড়ালে থাকায় তাকে দেখতে পেলনা। সাফিয়া এরপর নিজামেরও চোখ এড়িয়ে নিচে নেমে গেলেন।

সাফিয়া তার ছেলেকে কিছুই বললেন না। আসলে তিনি ব্যাপারটা বিশ্বাসই করতে পারছিলেন না। তুশি ছাদে যাওয়া বন্ধ করে দিল।তার ঐ কথাটা মনে পড়লেই ঘেন্না হয়। সে ভেবেছিল আলমকে বিষয়টা জানাবে। কিন্তু আলম কিভাবে নেয়, কি মনে করে এসব ভেবে আর কিছু বলেনি। কয়েকদিন নিজামের আর দেখা পাওয়া গেলনা। আলমের ঢাকায় একটা একসপ্তাহের ট্রেনিং পড়ল। এদিকে রাফিনেরও পরীক্ষা শেষ। তাই তুশি সিদ্ধান্ত নিল বাবার বাড়ি থেকে বেরিয়ে আসবে। বেশি দূরে নয়। এই থানাতেই তবে শহরের বাইরে গ্রামের দিকে। তুশি শাশুড়িকে নিয়ে যেতে চাইল। কিন্তু সাফিয়া বললেন,"তোমরা যাও মা। আমি একা মানুষ রান্না করে খেয়ে নিব। আর বাসা খালি করে কোথাও যাওয়া উচিৎ না।"

তিনদিন থাকার পর তুশির আর ভাল লাগছিলনা। তাই সে ঠিক করল বাসায় ফিরে যাবে। কিন্তু তুশির মা-বাবা দিতে রাজি না। রাফিনও যেতে চাচ্ছেনা। তুশির মা বললেন,"আগে তো আসলে যেতে চাইতিনা। এবার এমন করছিস কেন?"
-বাসায় রাফিনের দাদী একা। কয়েকদিন আগে একটা দুর্ঘটনা ঘটেছে। পরে আবার আসব।

কিন্তু রাফিন কিছুতেই রাজি হলনা। শেষে দেখা গেল রিতিও আসতে চাইছেনা। তুশির ভাই বোন ভার্সিটির ছুটিতে বাড়িতে এসেছে। খালামণি আর মামাকে পেয়ে তাই কেউই যেতে চাইছেনা। তুশির বোন বলল,"আপা ওদের রেখে যাও।"
-রাফিন না হয় থাকবে। রিতি তো কান্না করবে।

-কি যে বল আপা? আসার পর তোমার মেয়েতো আমার সাথেই আছে। আমি আছি, আম্মা আছে, আব্বা আছে। তুমি চিন্তা করোনা, তোমাকে ছাড়া একটুও কাঁদবেনা।

শেষ পর্যন্ত ঠিক হল তুশি একাই ফিরবে। কয়দিন পর তুশির ভাই রাফিন আর রিতিকে দিয়ে আসবে।

তুশি বাসায় ফিরল। সাফিয়া নাতি নাতনীকে না দেখে অবাক হলেন। তুশি সব খুলে বলল। তারপর বলল,
-মা আপনার কোনো অসুবিধা হয়নিতো?

-না। নিজাম প্রতিদিন খবর নেয়। কাল ছেলেটার জ্বর এসেছে। জ্বর নিয়েও আমার খবর নিতে চলে আসে।

নিজামের নামটা শুনেই তুশির মেজাজ আবার গরম হয়ে গেল। অসভ্য, ইতর একটা লোক!

সাফিয়া ইতিমধ্যেই বুঝে গেছেন নিজাম তুশিকে পছন্দ করে। নিজাম তুশিকে কিস করেছে তারপরেও তুশি কাউকে কিছু বলেনি। তাহলে কি তুশিরও মত আছে? কিন্তু তাহলে তো তুশি নিজামকে চড় মারতোনা। সাফিয়া রাতে কি ভেবে বললেন,"তুশি মা, নিজাম ছেলেটা জ্বরে ভুগছে। আজ ওকে আমাদের সাথে খেতে বলি। তুমি কি বল?"

-আপনি যা ভালো মনে করেন।

রাতে নিজাম তুশি আর তার শাশুড়ির সাথে খেল। খাওয়ার পরে সাফিয়া বললেন, "বাবা তুমি আজকে আমাদের বাসায় থেকে যাও। জ্বরটাতো বাড়তেছে। কোনো সমস্যা হলে আমাকে বা তুশিকে ডাক দিতে পারবা। তোমার ফ্ল্যাটে একা একা পড়ে থাক।"

নিজাম যেন হঠাৎ খোলস ছেড়ে বেরিয়ে এল। এ যেন মেঘ না চাইতেই বৃষ্টি। সে একটু আপত্তি দেখিয়েও রাজি হয়ে গেল। সবচেয়ে অবাক হল তুশি। তার শাশুড়ি এসব কি করছেন? তিনি কি জানেন এই লোকটা কতটা বদমাশ! কিন্তু তুশি শাশুড়ির মুখের উপর কিছু বললনা। রাতে নিজামের থাকার ব্যবস্থা করা হল।
[+] 4 users Like ronylol's post
Like Reply
#3
সেই রাতে সবাই ঘুমুতে গেল। তুশির তার বাচ্চাদের জন্য খুবই চিন্তা হচ্ছে। এরই মধ্যে সে চার-পাঁচবার ফোন করে খবর নিয়েছে। ঘুমানোর আগে শেষবার ফোন করল। তুশির বোন বলল, "আপা তুমি এত চিন্তা করছ কেন? তোমার মেয়ে আমার সাথে খুব ভাল আছে। আমি ওকে গল্প শোনাচ্ছি। আর রাফিন মাসুদের(তুশির ভাই) সাথে শুয়েছে।"

-মা হলে বুঝবি চিন্তা কেন করি। আচ্ছা রিতিকে ঘুম পাড়িয়ে দে। আর শোন মাসুদকে দিয়ে কালকেই ওদের পাঠিয়ে দে।আমার ওদের ছাড়া ভাল লাগেনা। তোর দুলাভাইও বাসায় নেই।

-আপা আমার ছুটি যতদিন আছে ততদিন তুমি ওদের নেওয়ার কথা মনেও করোনা। পারলে তুমি আবার চলে আস।

-হাহা। আচ্ছা রিতি আর রাফিনকে একটু দে তো।

তুশি তার দুই ছেলেমেয়র সাথে কথা বলল। তার বোন ঠিকই বলেছে। রিতিকে চলে আসার কথা বলায় সে কান্নাই শুরু করে দিল। বলল সে খালামণির সাথে থাকবে। রাফিনতো আরো একধাপ এগিয়ে। বাসায় থাকলে মা কার্টুন দেখলে বকা দেবেন,দুষ্টুমি করলে বকা দেবেন। কিন্তু নানুবাড়িতে কেউ বকেনা। নানা-নানু, খালামণি, মামা সব্বাই কত আদর করে! আজ তার নানা তাদের জন্য অনেক খেলনা এনেছে। মামা এনেছে চকলেট আর চিপস। তুশি তার বাবা-মার তিন ছেলে-মেয়ের মধ্যে বড়। তাই রাফিন আর রিতিই এখন পর্যন্ত তাদের আদরের নাতি-নাতনী।

ছেলেমেয়ের সাথে কথা বলার পরেই তুশি আলমকে ফোন দিল। সে ঢাকা গেছে আজ চারদিন। আজ সে জানাল ঢাকায় আরও কয়েকদিন দেরি হবে। আলম সবার খোঁজখবর নিল। তুশি আর তার শাশুড়ি এক রুমেই শুলেন। সাফিয়া তখন ভাবছিল ঐদিনের কথা। নিজামের তুশিকে কিস করা, তুশির নিজামকে চড় মারা, নিজামের তুশির দিকে লোভী দৃষ্টিতে তাকানো এইসব। তবে কি নিজাম তাকে এত শ্রদ্ধা করে, তাদের সাথে এত ভাল ব্যবহার করে, এটাসেটা কিনে নিয়ে আসে সবই তুশির মন গলানোর জন্য? ঐ ঘটনার পর থেকেই সাফিয়া নিজাম আর তুশি দুজনকেই নজরে রাখছেন। আজকে তুশি ছেলেমেয়েকে বাপের বাড়িতে ফেলে চলে এল, এর পেছনে কোনো উদ্দেশ্য নেই তো? তুশিকে তিনি ভালভাবে চিনেন। ওর মত মেয়ে হয়না। তুশি পরপুরুষের সাথে সম্পর্ক করবে এটা তার চিন্তাতে কখনোই আসেনি। কিন্তু এখনতো এসব ঘটছে। পরকীয়া এখন খুব কমন বিষয়। মেয়েরা ফেইসবুকে পরকীয়া করে। আরও কত কি! পত্রিকা খুললেই পরকীয়ার খবর পাওয়া যায়। নিজামকেও এ কয়েকদিন পরখ করছেন তিনি। সাফিয়া এটা শিউর নিজাম তুশিকে পছন্দ করে। তুশিও কি করে? কিন্তু সে তো আলমের সাথে অনেক খুশি। খুশি হলেই বা কি? যৌবন বয়সের মানুষের মন বড় আজব মন। এসব ভাবতে ভাবতে সাফিয়ার মনে পড়ল একবার বাসের মধ্যে এক লোক তার পিঠে হাত দিয়েছিল। তখন তিনি তুশির মত যুবতী ছিলেন। আর একটা ঘটনা আছে। আলমের জন্মের দুই বছর পরের ঘটনা। সাফিয়ার ননদকে পড়াতে আসত এক টিচার। ইয়াং ছেলে। সাফিয়ার দিকে কেমন কেমন করে তাকাত। বিশেষ করে তার স্তনের দিকে। প্রথম প্রথম রাগ হলেও পরে বিষয়টা তার ভালই লাগত। সেই ছেলে একদিন তার হাতে একটা চিঠি ধরিয়ে দিয়েছিল। কি অশ্লীল সেই চিঠির ভাষা। সব সেক্সুয়াল কথাবার্তা। সাফিয়াকে তার ভাল লাগে, তাকে চুমো খেতে চায়, আদর দিতে চায়, তার দুধ চুষতে চায় এসব। মজার বিষয় হল, সেদিনের পর অই টিচার আর এ বাড়িতে আসেনি। তার ননদকে যেদিন আই.এ. পরীক্ষার আগে শেষ পড়িয়েছে সেদিনই চিঠিটা ধরিয়ে দিয়েছিল। সাফিয়া এ কথা কাউকে বলেনি। কিন্তু সে উত্তেজিত হয়েছিল এটা পড়ে। কে জানে হয়ত যদি আবার ঐ টিচার আসত কিছু একটা হলেও হতে পারত। সাফিয়া চিঠিটা মাঝে মাঝে পড়ত আর তার গুদে আঙুলি করত।

তুশি একটু পর পিছন থেকে তার শাশুড়িরর শরীরে হাত রাখল। সন্তান যেভাবে মাকে জড়িয়ে ধরে ঠিক সেভাবে। বিয়ের পর এই প্রথম তার শাশুড়ির সাথে ঘুমাচ্ছে। সাফিয়াকে সে মায়ের মতই ভালবাসে। তাই যেন মা মনে করেই শাশুড়িকে জড়িয়ে ধরল। সাফিয়াও তুশির দিকে ফিরে তার পুত্রবধূকে পরম মমতায় জড়িয়ে ধরলেন, আর তুশির মাথায় হাত বুলাতে লাগলেন। তিনি বললেন,"ছেলেমেয়ের জন্য মন খারাপ লাগছে?"

-জ্বি আম্মা। ওদের ছাড়া কোনোদিন থাকিনিতো।

-তুমি চলে এলে কেন? থাকতে কয়দিন।আলমও বাড়িতে নেই।

-না আম্মা, আপনি একা। তাই চলে এলাম।

-আমার জন্য নাকি অন্য কারোর জন্যরে পাগলী ?

-মানে?

-কিছুনা। চিন্তা করোনা। রাফিন আর রিতিতো ভালই আছে। ওরা বেড়াক। আমরা মা মেয়ে কয়েকদিন একটু রেস্ট নিই। রান্না করব, খাব, টিভি দেখব, এর বাসায় ওর বাসায় যাব-আর কোনো কাজ নেই হাহাহা।

তুশির ঘুম পাচ্ছিল।সেই ছোটবেলায় তার নিজের মায়ের সাথে ঘুমিয়েছিল। আজ আবার শাশুড়ি মার সাথে। সেই ছোটবেলার মায়ের শরীরের উম, মায়ের গন্ধ যেন পাচ্ছিল তুশি। তাই সে শাশুড়িকে আরও গভীরভাবে জড়িয়ে ধরে ঘুমাবার চেষ্টা করছে।

হঠাৎ করে সাফিয়ার মাথায় একটা শয়তানি বুদ্ধি খেলে গেল। তিনি মনে মনে ভাবলেন তিনি নিজাম আর তুশিকে আজ রাতেই একটা সুযোগ দেবেন। তিনি দেখতে চান কিছু হয় কিনা। তার কেন জানি মনে হচ্ছিল নিজাম আর তুশির মধ্যে খুব শীঘ্রই কিছু একটা হতে যাচ্ছে। আজকে রাতে সেটা হলেই দোষ কি? এসব কথা ভেবে তার নিজেরও এই বুড়ি শরীরে যেন উত্তেজনা চলে এল। সাফিয়া তার ছেলের বউকে বললেন, "তুশি মা ঘুমিয়ে গেছ?"

-না আম্মা।

-একটু গিয়ে দেখে আসনা নিজাম ছেলেটার কি অবস্থা। এখানে তো ওর আপন কেউ নেই। আমাদেরই ও আপন মনে করে।

তুশি যারপরনাই অবাক হল। এ মহিলা কি বলছে এসব! সে বলল-"উনিতো শুয়ে গেছেন আম্মা। সকালেই জানতে পারবেন উনি কেমন আছেন।"

-তারপরেও একটু দেখে আস। মাথায় হাত দিয়ে দেখো জ্বরটা গেছে কিনা। আর কিছু লাগবে কিনা জিজ্ঞেস করো।

তুশি কি বলবে বুঝতে পারলনা। সে বলল, "আম্মা আপনিও আসেন। একা একা যাওয়া ঠিক হবেনা।"

-আমার বাতের ব্যাথাটা এখন বেশি। শুইলে-বসলে হাঁটতে কষ্ট হয়। নাইলে আমিই যাইতাম। আচ্ছা থাক তোমার ইচ্ছা না করলে যেওনা।

তুশি তারপর কি মনে করে গেল। গিয়ে দেখে নিজাম যে রুমে শুয়েছে সে রুমের দরজা খোলাই আছে। নিজাম ল্যাপটপে কিছু একটা দেখছিল। তুশি ভয়ে ভয়ে ভিতরে গিয়ে বলল,"আম্মা জিজ্ঞেস করতে বলেছেন আপনার জ্বর কমেছে কিনা আর আপনার কিছু লাগবে কিনা?"
তুশির গলা শোনে নিজাম চমকে পেছন ফিরে তাকাল। সে ল্যাপটপে পর্ন ভিডিও দেখছিল। এটা দেখে তুশির আক্কেল গুড়ুম হয়ে গেল। সে চলে যাবে এমন সময় নিজাম তুশির হাত ধরে নিজের কাছে নিয়ে এল এবং বলল, "লাগবে, আমার তোমাকেই লাগবে।"-বলেই তুশিকে সেদিনের মত বুকে টেনে ঠোঁটে চুমু খেতে শুরু করল। আজ আর ছাড়লনা। তুশি নিজেকে ছাড়ানোর অনেক চেষ্টা করল, কোনো লাভই হলনা। আজ শুধু চুমুই নয়, নিজাম তুশির পিঠে, পাছায় হাত বুলাতে লাগল। তুশির কিছু বলার ক্ষমতাও নেই। নিজাম তার ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খাচ্ছে। তুশি দেখল তাদের পেছনে ল্যাপটপে ছাড়া ভিডিওতে এক সাদা চামড়ার লোক একজন ইন্ডিয়ান মেয়েকে গদাম গদাম করে চুদছে। আর মেয়েটা আনন্দে শীৎকার দিচ্ছে। "ফাক মি......ফাক মি হার্ডার.........ইয়েস ইয়েস ইয়েস ও মাই গড............ফাকককক মি!"






তুশির শাশুড়ি সাফিয়া সারোয়ার তুশির পেছন পেছন এসেছিলেন। দরজাটা চাপানো থাকলেও একটু খানি ফাঁক ছিল। সাফিয়া দরজার আড়ালে লুকিয়ে লুকিয়ে সবকিছুই দেখলেন। তিনি যা ভেবেছেন তাই। তার সন্দেহই ঠিক হল। এখন তার কি করা উচিৎ? তার চোখের সামনে একজন পরপুরুষ তার ছেলের বউকে চুমু খাচ্ছে। তিনি কি তাদের হাতেনাতে ধরবেন? লোক ডেকে জড়ো করবেন? নিজামকে পুলিশে দিবেন? এসব কথা তার মনের মধ্যে ঘুরপাক খাচ্ছে। কিন্তু তিনি নিজেই তো তুশিকে এই ঘরে পাঠিয়েছেন। কেন জানি নিজাম ছেলেটাকে তার খুবই ভাল লাগে। এটাতো সত্যি তিনি আগেই অনুমান করেছেন এরকম কিছু হতে পারে। এটাওতো সত্যি তিনিই বিষয়টাকে আরও সহজ করে দিয়েছেন। তাহলে কি সাফিয়া নিজেই চাচ্ছেন নিজাম আর তুশির মধ্যে কিছু একটা হোক? কিন্তু কেন? তিনি তো তার ছেলেকে সব থেকে ভালবাসেন। একমাত্র ছেলে তার। তাহলে তার এত বড় সর্বনাশ তিনি মা হয়ে করতে দেবেন? এসব ভাবতে ভাবতে তিনি সিদ্ধান্ত নিলেন যা ঘটছে তাকে তিনি ঘটতে দেবেন। সাফিয়া আজকে এটাও বুঝতে পারলেন তুশির ইচ্ছা নেই। নিজামই তুশিকে জোর করে ভোগ করতে চাইছে। তুশি এত সুন্দর! নিজামেরই বা কি দোষ। পুরুষ মানুষ সুযোগ পেলে কাউকে ছাড়েনা। সাফিয়া তুশির ভয় ভাঙানোর জন্য একটা কাজ করলেন। তিনি গলা খাঁকারি দিয়ে হেঁটে আসার একটু শব্দ করলেন। শুনে মনে হল কেউ জুতা পায়ে এগিয়ে আসছে। গলার আওয়াজ শুনে তুশি জোর করে নিজেকে ছাড়িয়ে নিল। নিজামও আর কিছু বললনা। নিজান দ্রুত তার ল্যাপটপ বন্ধ করে বিছানায় শুয়ে পড়ল। তুশি নিজেকে সামলে নিয়ে দরজার সামনে যেতেই সাফিয়া দরজা পুরো খুলে ভেতরে ঢুকলেন। তুশির হার্টবিট বেড়ে গেল। তার শাশুড়ি কিছু দেখে ফেলেনি তো! তুশি কিছু বলতে গিয়েও আমতা আমতা করতে লাগল। সাফিয়া বললেন, "বাথরুমে যাওয়ার জন্য উঠছিলাম। ভাবলাম দেখে যাই ছেলেটার কি অবস্থা।" তুশি যেন প্রাণ ফিরে পেল। যাক তার শাশুড়ি মা কিছু দেখেনি। তুশি কি বলবে বুঝতে না পেরে বলে ফেলল,"আম্মা, ওনার জ্বর তো বেড়ে গেছে।"
-তাই নাকি? তুমি তাহলে একটা কাজ কর। এক বালতি পানি নিয়া আস। মাথায় পানি ঢাললে জ্বরের ভাবটা একটু কমবে।

তুশি মাথা নেড়ে পানি আনতে গেল।
সাফিয়া নিজামের কাছে খাটে বসে তার মাথায় হাত রাখলেন। জ্বর কিছুটা আছে বটে। নিজাম বলল,"খালাম্মা আপনাদের কষ্ট দিচ্ছি।"

-কি যে বল বাবা? আমি তো বুড়া মানুষ। তাই কিছু করতে পারিনা। আলমের বউ আছে, ও তোমার দেখাশোনা করবে।

তুশি পানি নিয়ে এল। সাফিয়া বলল,"তুশি, তুমি পানি ঢালা শেষ হলে চলে আইস। আমি গিয়ে ঘুমিয়ে পড়লাম।" তুশি নিজামের মাথায় পানি ঢালা শুরু করল। নিজামের কপাল, চুল ভিজিয়ে পানি নিচে রাখা বালতিতে পড়ছে।

সাফিয়া যেতে যেতে বললেন, " ইদানীং ঠাণ্ডা বাতাস আসে। দরজাটা লাগিয়ে দাও তুশি। ঠাণ্ডা বাতাস লাগলে আবার জ্বর বেড়ে যেতে পারে।" এই বলে সাফিয়া নিজেই দরজাটা চাপিয়ে দিয়ে গেলেন। তুশি ঠিকই শাশুড়ির কথামত একেবারে দরজার ছিটকিনি লাগিয়ে দিল ভিতর থেকে। সাফিয়া আসলে গেলেন না, দরজার পাশেই দাঁড়িয়ে ছিলেন। তিনি একটা ছিদ্র খুঁজতে লাগলেন। ভাগ্যক্রমে একটা ছিদ্র পেয়েও গেলেন। দরজার দুই তক্তার মাঝখানে একটু ফাঁক হয়ে আছে। বেশি বড় ছিদ্র না হলেও ভিতরে কি হচ্ছে তা ভালই বোঝা যায়।

তুশি দরজা লাগিয়ে দেখল নিজাম উঠে বসেছে। তুশি নিচের দিকে তাকিয়ে আবার নিজমের মাথায় পানি ঢালার জন্য ফিরে আসছিল। কিন্তু নিজামই উঠে এসে আবার তুশিকে জড়িয়ে ধরল। শুরু হল আবার চুমো। তুশি এবার কিছু বললওনা, বাঁধাও দিলনা। কারণ তারও শরীরে উত্তেজনা এসে গেছে। তার গুদ অলরেডি ভিজে গেছে। তুশির নিজেকে ঘেন্না লাগছিল। একজন পরপুরুষ এর ছোঁয়ায় সে এতটা উত্তেজিত হয়ে পড়ল! ছিঃ! সে তো আলম ছাড়া জীবনে কাউকে কল্পনাও করেনি।তাহলে আজ? সে করবেই বা কি? একজন পুরুষ এভাবে শরীরে ডলাডলি করলে কোন মেয়েটা ঠিক থাকতে পারবে? সেও ত একজন মানুষ, কোনো রোবট না। কিন্তু তার প্রেম, তার স্বামী, সন্তান, সংসার, শাশুড়ি এগুলো কি এখন ঠুনকো হয়ে গেল? তুশি কিছুই বুঝতে পারছেনা। কিন্তু এটা বুঝতে পারছে তার অবস্থা খারাপ হচ্ছে। তার এখন একজন পুরুষেরই দরকার। নাইলে সেও টিকতে পারবেনা। হঠাৎ নিজাম তুশির গুদে হাত দিয়ে ঘঁষা দিল। তুশির ভেজা, মোলায়েম গুদ যেন পুরুষ মানুষের হাতের ছোঁয়া পেয়ে ঘুম থেকে জেগে উঠল। তুশি অনুভব করতে পারছে তার নিপলগুলো উত্তেজনায় খাড়া হয়ে যাচ্ছে। সে আর পারছেনা। না, আর পারা যায়না। স্বামী, সংসার, সন্তান সব চুলোয় যাক। এখন শুধু নিজের সুখটাই আসল। তুশি এবার নিজের লজ্জা, সতীপনা ভুলে নিজামকে দুহাতে জড়িয়ে ধরল। তুশির ইতিবাচক মনোভাব বুঝতে পেরে নিজাম মুচকি হাসল। এবার শুরু হল আসল খেলা। আদিম, বন্য খেলা। যেহেতু তারা অবৈধভাবে এ খেলায় মেতেছে তাই যেন উত্তেজনটা দুইজনেরই একটু বেশি। তুশিও এবার সমানতালে নিজামকে চুমো খাচ্ছে। সাফিয়া আড়ালে সবকিছুই দেখছিলেন। তিনি ভাবছিলেন তুশি কেন লজ্জা করছে? যাক শেষ পর্যন্ত মেয়েটা খোলস ছেড়ে বেরিয়ে এসেছে। এবার কেবল খেলা, সে বড় মজার খেল। সাফিয়া ভেবেছিলেন তারা লাইট নিভিয়ে ফেলবে। কিন্তু না তারা লাইট জ্বালিয়ে রাখল।

তুশি নিজের উড়নাটা একটানে মেঝেতে ফেলে দিল। সাফিয়া খুশি হয়ে গেলেন, মনে মনে বললেন,"এই তো! চুদতে গিয়ে ঘোমটা দিয়ে রাখলে কি চলবে?"
নিজাম পাগলের মত তুশিকে চুমো খাচ্ছে। সেই সাথে তুশির পাছার দাবনাগুলোও টিপছে। তুশির কামিজটা একটু উঠিয়ে নিজাম তুশির পাছার খাঁজে টিপতে লাগল। পাছাটা ঠিক থলথলে নয়। কিন্তু বেশ আকর্ষণীয়। তুশি নিজামের টি-শার্ট খুলে ফেলেছে এরই মধ্যে। সে নিজামের পিঠে উত্তেজনায় খামচে ধরছে, কখনও বা নিজামের চুলগুলোকে খামচে ধরছে। সাফিয়া ভাবতে লাগলেন একটু আগেও যে মেয়ে সন্তানদের চিন্তায় অস্থির হয়ে ছিল সেই একই মেয়ে কি সুন্দর পরপুরুষকে চুমো খাচ্ছে। কি সুন্দর দৃশ্য! তুশি যেদিন বউ হয়ে এ বাড়িতে এসেছিল কি লাজুকই না ছিল মেয়েটা! সাফিয়া মনে মনে বললেন," কি সুন্দর মানিয়েছে ছেলেমেয়ে দুইটাকে। কিরকম আঠার মত লেগে আছে।" সাফিয়ার নিজের যে অপরাধবোধ জেগেছিল তা উধাও হয়ে গেল। এরকম একটি সুন্দর মিলন দৃশ্যে বাঁধা দিলে পাপ ই হবে। আহ,যেন স্বর্গের একজোড়া দেবদেবী সঙ্গমে লিপ্ত হয়েছে।

নিজাম তুশির মুখ, ঠোঁট, চোখ, চোখের পাতা, কানের লতি, ঘাড় কোনোকিছুই বাদ দিলনা। সবখানে তার জিভ ছুঁয়াল। তুশির শরীরে যেন আগুন লেগেছে। তার উত্তেজনা ধীরে ধীরে কেবল বাড়ছে। নিজামের প্রতিটা চুমো, আলতো কামড় তার শরীরে শিহরণ জাগাচ্ছে। তুশির গুদ ভিজে প্যান্টিও ভিজে গেছে। আলম তো কতো চুমো খায়, কই এভাবে তো তার গুদে এত জলদি পানি আসেনা। যাইহোক আজ আলমের কথা সে মাথায় আনতে চায়না। আজ সে শুধু নিজামের, আর নিজাম তার। নিজাম এবার তুশির স্তন দুটো দুহাতে চাপতে লাগল। তুশি ও মা....বলে উঠল আর নিচের ঠোঁট কামড়ে ধরল। এই দৃশ্যটা দেখে সাফিয়ারও কি হয়ে গেল। সে মনের অজান্তেই নিজের ঝুলে পড়া একটা স্তনে হাত দিল। এদিকে নিজাম কখনো দু হাতে তুশির দুধ টিপছে আবার কখনো একহাতে দুধ আর একহাতে তুশির পাছা টিপছে। তুশি নিজামের বের করা জিহ্বার আগায় নিজের জিহ্বা ঘঁষছে। সাফিয়া ভাবলেন,"বাহ দারুণ তো। আজকালকার ছেলে মেয়েরা কত নতুন নতুন জিনিস করে। কি সুন্দর করে মেয়েটা নিজামের জিহ্বা চুষছে।"

এবার নিজাম আবার তুশিকে জড়িয়ে ধরে চুমু খাচ্ছে। তুশি আচমকা লাফ দিয়ে নিজামের কোলে উঠে গেল। তার দু পা দিয়ে নিজামের দু পা আর হাত দিয়ে নিজামের গলা জড়িয়ে ধরল। নিজাম তার দুইহাত দিয়ে চেয়ারের মত বানাল, যেখানে তুশি তার পাছার দাবনাগুলো রেখে বসল। সাফিয়া মনের অজান্তেই বলে উঠলেন,"আহা, আমার বউমাটা কি সুন্দর খেলতে পারে! পাক্কা খেলোয়াড়!"
সাফিয়া নিজের ছেলের বউকে কখনোই এত চঞ্চলা দেখেননি। কি সুন্দর মেয়েটা ফড়িং এর মত লাফিয়ে নিজামের কোলে উঠে গেল! কোলে উঠেই শুরু হল নতুন একটা খেলা। ঠোঁট খাওয়া খেলা। একজন আরেকজনের ঠোঁট যেন গিলে খাচ্ছে। তুশি নিজামের ঠোঁট কামড়ে ধরছে, আবার নিজাম তুশির ঠোঁট টেনে নিজের মুখের ভিতর নিয়ে যাচ্ছে।

তুশিকে নামিয়ে নিজাম কামিজটা খোলার চেষ্টা করল। তুশি দু হাত উপরে তুলে দেওয়ায় সহজেই তা খুলে ছুঁড়ে মারল ফ্লোরে। হোক তুশি আলমের বউ, রাফিন আর রিতির মা, কিন্তু এখন তুশি শুধু তার, তুশির দেহটা তার, তুশির দুধগুলো তার। এখন আর কাপড়ের দরকার নেই। আজ তুশির সব দেখবে সে। তুশিকে প্রথম দেখার পর থেকে সে এই দেহটাকে পাওয়ার জন্য অপেক্ষা করছে ।

নিজাম তুশির কামিজ খোলার পর তুশির সুডৌল স্তনযুগল বেরিয়ে এল। আহা, এ যে মধু! নিজাম আবার দুধ টেপা শুরু করল, সেই সাথে ব্রার উপরেই দুধ চুষার চেষ্টা করছে। দুধে টেপুনি খেয়ে তুশি হালকা শীৎকার করছে। নিজাম তুশিকে এবার চুমু দিতে দিতে বিছানায় শুইয়ে দিল। সাফিয়া এসব দেখে শাঁড়ির আঁচল ফেলে নিজের দুইটা স্তনই হালকাভাবে টিপছে।

দুইটা তরুণ শরীরের ধস্তাধস্তিতে সুন্দর করে গোছানো বিছানাটা মুহূর্তেই এলোমেলো হয়ে গেল। নিজাম এবার তুশির পেটে চুমু খাচ্ছে আর জিভ দিয়ে চেটে দিচ্ছে। তুশি তার হাত দিয়ে নিজামের চুলে বিলি কেটে দিচ্ছে। নিজাম তুশির নাভিতে মুখ নামাল। কি সুন্দর গহীন নাভি! নিজাম তুশির নাভিতে দীর্ঘ একটা চুমো খেল। তারপর জিভ বের করে খুব সুন্দর করে জিভের আগা দিয়ে চেটে দিল নাভিটা। তুশি উত্তেজনায় নিজের দুধ নিজেই টিপছে। আলম তাকে চুদে অনেক মজা দেয়। সেক্স জীবনে সে খুবই সুখী। কিন্তু আলম কখনো এত সময় নিয়ে এত সুন্দর করে তার শরীরটাকে আদর করেনি। তুশির অলরেডি গুদে কেমন জানি করছে।

নিজাম এবার পায়জামার উপরেই তুশির গুদে হাত বুলাল। তুশি কঁকিয়ে উঠল। নিজাম খুব আলতোভাবে তুশির পায়জামার নাড়া খুলে সেটাকে নামিয়ে দিল। তুশির গুদটা প্যান্টিতে ঢাকা, ফোলা, ভেজা গুদ। প্যান্টি ভিজে আছে দেখে নিজামের ধোনটা একদম শক্ত হয়ে গেল। যেন এখনই সে এই গুপ্ত গুহায় ঢুকতে চাচ্ছে। নিজাম মনে মনে বলল,"অপেক্ষা কর ছোট নবাব। এত সাধনা করে এই জিনিস পেয়েছি। এত তাড়াহুড়ো করলে কি হয়? আস্তে আস্তে সব খাব।"

তুশির গুদে কিছুক্ষণ হাত বুলিয়ে নিজাম তাতে আলতো করে চুমু খেল। তুশির ভেজা গুদের গন্ধ যেন নেশা ধরিয়ে দিচ্ছে। ইচ্ছে করছে কামড়ে খেয়ে ফেলতে। নিজাম আবার উপরের দিকে গিয়ে তুশির কপালে চুমো দিল। তুশি তার মাথাটা উঁচু করে দুহাত দিয়ে নিজামের পিঠে হাত রেখে নিজামের পুরুষালি স্তনের একটা নিপলে কামড়ে ধরল। নিজাম আহহহহহহহহহ করে উঠল। সে যা ভেবেছিল তার চেয়েও বেশি এক্সপার্ট তার আদরের তুশি ভাবী।

তুশি নিজামকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দিল। তারপর নিজামের উপরে বসে নিজামকে চুমু খেল। তার পরনে এখন শুধু ব্রা আর প্যান্টি। ফিরোজা রঙের ব্রা, প্যান্টি। তাতে গোলাপি রঙের লেস লাগানো। ব্রা, প্যান্টি আর পিঠ পর্যন্ত খোলা চুলে তুশিকে কোনো অপ্সরীর চেয়ে কম সুন্দরী লাগছিলনা। তুশি নিজামের প্যান্টের বোতামটা খোলে টেনে খুলে ফেলল। নিজামের ধোনটা প্যান্টের বন্ধন থেকে মুক্তি পেয়ে জাঙ্গিয়ার ভেতরেই টং করে লাফিয়ে উঠল। তুশি সেটা হাত দিয়ে ধরল। বেশ ভালই বড়। আলমেরটার সমানই হবে। একটু বড়ও হতে পারে। তুশি নিজামের দিকে তাকিয়ে একটা দুষ্টু হাসি দিল। একজন মাগী তার খদ্দেরকে যেমন হাসি দেয়, ঠিক যেন তেমনই হাসি, কামনায় পরিপূর্ণ। তুশি এবার জাঙ্গিয়াটা টেনে নিচে নামাল। ছোট নবাব ফস করে বেরিয়ে এসে তুশির হাত স্পর্শ করল। তুশির সারা শরীর কেঁপে উঠল। জীবনের এই প্রথম সে স্বামী ছাড়া অন্য পুরুষের ধোন হাতে নিল। কেমন জানি ভয় হচ্ছে আবার শিহরণও লাগছে। এই ধোনটা দিয়েই তো আজ নিজাম তাকে চুদবে। তুশির মনে পড়ে গেল বাসর রাতের কথা। সে লজ্জায় কথাই বলতে পারছিলনা। ৩ বছর প্রেম করেও আলমের কাছে সে লজ্জা পাচ্ছিল। আলম কিছু কথাবার্তা বলে তুশির লিপস্টিক মাখা লাল ঠোঁটে পরম মমতায় চুমু খেয়েছিল। তার জীবনের প্রথম চুমু। প্রেম করলেও আগে দুজনের মধ্যে হাত ধরা ছাড়া আর কিছুই হয়নি। আলম তার ভয় ভাঙানোর জন্য তার সাথে গল্প করছিল। সেই সাথে দুধ টেপা, চুমু খাওয়াও চলছিল। আহ সেদিন তুশি কি মজাটাই না পেয়েছিল। যদিও প্রথমে তার কুমারী গুদে ব্যথা লেগেছিল। একটু রক্তও এসেছিল। তারপর কেবল মজা আর মজা। প্রতি রাতেই তারা চুদত। এভাবেই ঘরে এল রাফিন আর রিতি। এখনও তারা প্রাণভরে চুদে। যদিও আগের চেয়ে তা কমে গেছে। সন্তানরা বড় হচ্ছে। কিন্তু আলমতো প্রতিদিনই চুদতে চায়।

নিজামের খাড়া ধোনটা দেখে সাফিয়া মনে মনে ভাবলেন,"আমার মেয়েটা আজ বেশ মজা পাবে। আহ কত্ত বড় ধোন।" এখন তুশিকে সাফিয়া ছেলের বউ না, নিজের মেয়ে ভাবছেন। তার মেয়েকে একটা সুঠামদেহী পুরুষ আদর করছে। তিনি নিজের চোখে তা দেখছেন। তারও খুব ভাল লাগছে। তিনি ভাবলেন তুশি মেয়েটা খুব বুদ্ধিমতী। ছেলেমেয়ে দুটাকে বাপের বাড়িতে রেখে এসেছে। এখন কোনো ভাবনা নেই। ইচ্ছেমত আজ রাতে নিজামের আদর খাবে।

নিজাম তুশিকে বলল,"পছন্দ হয়েছে, ভাবী?" তুশি মুচকি হেসে মাথা নাড়ল। নিজাম তুশির দুধ কচলাতে কচলাতে বলল,"সোনা, চুষে দাওনা ছোট্ট বাবুটাকে।" তুশি আবারও মৃদু হাসল। তারপর নিচে নেমে মুখটা নিজামের ধোনের কাছে নিয়ে গেল। চুলগুলো মুখের কাছে এসে পড়ায় তুশি সেগুলো হাত দিয়ে সরিয়ে পিঠে ফেলল। তারপর হাঁটু গেড়ে বসে নিজামের রানে চুমু খেল। পরপর দুইটা। তারপর নিজামের বিচিতে মুখ দিয়ে চুষল, হালকা কামড় দিল। নিজাম আহ আহ করছে সুখে। তুশি বিচি দুটো আলগিয়ে নিচে চেটে দিল। আলম কয়দিন আগেই বাল শেভ করেছে। সবকিছু একদম পরিষ্কার। তুশির মনে পড়ল সে নিজেও মাত্র গতকালই বাল শেভ করেছে। ভালই হল। সবকিছু ঠিক তালেই এগুচ্ছে। ভাগ্যই যেন চেয়েছিল দুজন বিবাহিত নর-নারী তাদের স্বামী আর স্ত্রীকে ফাঁকি দিয়ে আজ চোদন খেলায় মেতে উঠবে। তুশি নিজামের ধোনের আগা মুখে নিল। চোখ বন্ধ করে একটা চোষণ দিয়ে ছেড়ে দিল। চুক করে একটা শব্দ হল। সাফিয়া মনে মনে বলল,"আহ, আমার মেয়েটা কি সুন্দর ধোন চুষে। আলম তার জন্য সেরা ছেলের বউই এনেছে। একদম পারফেক্ট। মেয়েমানুষ যদি এভাবে ধোন চুষতে না পারে তাহলে কি চলে?" নিজের ছেলের বউ এর এমন পারদর্শিতায় সাফিয়া গর্ব বোধ করল। সে নিজের একটা হাত তার বুড়ি গুদে চালিয়ে দিয়ে ঘঁষতে লাগল। তার ছেলের বিয়ে করা বউ তার চোখের সামনে তারই বাড়িতে অন্য পুরুষের ধোন চুষছে। এ দৃশ্য দেখার সৌভাগ্য কয়জন শাশুড়ির হয়। সাফিয়া আবারও মনে মনে বলে উঠলেন,"চুষ মা, ভাল করে চুষে দে। সারাজীবন স্বামী, সন্তান নিয়েই পড়ে থাকতে হবে। আজ সু্যোগ পেয়েছিস। ইচ্ছেমত মজা নে। এমন সুযোগ আর পাবিনা। স্বামী হল সাদা ভাত, রোজই খাওয়া হয়। আর পরপুরুষ হল পোলাও, মাঝে মাঝে খেয়ে স্বাদ পাল্টাতে হয়। আমি সুযোগ পাই নাই। তুই তো পাইলি।"
এটা ভেবেই সাফিয়া নিজের গুদে জোরে জোরে হাত বুলাতে লাগলেন।

এদিকে তুশি নিজামের ধোন পুরোটা মুখে নিয়ে চুষা শুরু করেছে। বিয়ের সময় দেওয়া সোনার চেইনটা তুশির গলায় ঝুলছে। তার নাকে হীরের একটা নাকফুল। আর কানে বড় বড় রিং। চোষণের তালে সেগুলোও চিকচিক করছে। তুশি ধোন চুষছে আর নিজাম তুশির চুলে হাত বুলিয়ে দিচ্ছে। তুশি এবার জোরে জোরে চুষা শুরু করল। আলম আহ আহ আহ করে তার উত্তেজনা প্রকাশ করছে। তুশি আবার ধোনটা ছেড়ে দিল, চুক করে শব্দ হল। সেই সাথে তুশির মুখ থেকেও আহ বলে একটা শব্দ বের হল।


নিজাম আবার তুশিকে নিচে ফেলল। তুশির উপরে উঠে তুশির ব্রাটা টেনে খোলার চেষ্টা করল। তুশি একটু উঁচু হয়ে ব্রা হুকগুলো খোলার চেষ্টা করল। কিন্তু সেটা খুলছেনা। কিন্তু নিজামের আর তর সইছেনা সে জোরে টান দিয়ে তুশির ব্রা খুলে ফেলল। তারপর ব্রাটা এত জোরে ছুঁড়ে মারল যে সেটা গিয়ে সিলিং ফ্যানে ঝুলে রইল। তুশির শক্ত দুধগুলো দেখে নিজামের মাথা এবার সত্যি খারাপ হয়ে গেল। নিজাম একটা দুধে তার মুখ ডুবিয়ে দিল, আরেকটা দুধ হাত দিয়ে দলাই-মলাই করতে লাগল। তুশিও সব ভয় ভুলে, শাশুড়ি শুনে ফেলবে কিনা তার তোয়াক্কা না করেই জোরে শীৎকার দিতে লাগল।আহহহহহহহহহহহহহহহহহহহহহহহ ওহহহহহ মাগো উফফফফফফফফফফফফফ নিজাম ভাই, আমি আর পারছিনান। আপনি এত সুন্দর করে দুধ চুষেন! আহহহহহহ কি আরাম। খান নিজাম ভাই, খান। এ দুধ আপনার।

তুশির শীৎকার শুনে নিজামের উত্তেজনা দ্বিগুণ হয়ে গেল। সে পাগলের মত তুশির স্তন চুষে, কামড়ে লাল করে ফেলল।

এবার আর নিজামও নিজেকে সামলাতে পারলনা। এবার যে তার ছোট নবাবকে শান্ত করতেই হবে। সে যে বড় ক্ষুধার্ত। তুশিও উত্তেজনায় বলে ফেলল, "খানকির পোলা ধোন ঢুকা। আমি আর পারছিনা।"

নিজাম আলতো করে তুশির প্যান্টি খুলল। এবার তারা দুজনেই সম্পূর্ণ উলঙ্গ। কারো গায়ে সুতাটি পর্যন্ত নেই। নিজাম তুশির গুদটা দেখে খুশি হয়ে গেল। যেন ফোটা পদ্মফুল। নিজাম তার জিভটা তুশির গুদে ছূঁয়াল। তুশির মনে হল সে কারেন্টের শক খেল। সে উই মা........ বলে চিৎকার করল, আর বিছানা থেকে লাফিয়ে উঠে আবার শুয়ে পড়ল। নিজাম খুব যত্ন নিয়ে তুশির গুদটা চাটতে লাগল। আলম তুশির গুদে চুমু খেয়েছে। কিন্তু এভাবে কোনোদিন চাটেনি। তুশি যেন আকাশে উড়ছিল। এত সুখ কোনোদিন পাবে তা কি সে ভেবেছিল? তুশি বলল,"প্লিজ ঢুকাও এবার। আমি মরে যাচ্ছি।" নিজাম একমনে গুদ চুষতে লাগল। তুশি উহ, আহ, উমমম, ইশশ......করছে। তুশি তার পা দুটো নিজামের কাঁধে উঠিয়ে দিল। নিজামের গুদ চুষা চলছেই। সাথে শুরু হল দুইহাতে তুশির দুধ টেপা। রসালো গুদের রসের সাগরে মুখ ডুবিয়ে দুইহাতে চলল স্তন টেপন। তুশি উত্তেজনায় পারলে নিজামের চুলগুলো টেনে ছিড়ে ফেলে! সে জবাই করা মুরগীর মত শরীর বাঁকিয়ে তুলল কামের তাড়নায়।

নিজাম আর তুশিকে হতাশ করলনা। তার ঠাটানো বাড়াটা তুশির গুদে আলতো করে ঢুকিয়ে দিল। তুশির ভেজা গুদে ফচাৎ করে সেটা ঢুকে গেল। তারপর শুরু হল রামচোদন।
[+] 4 users Like ronylol's post
Like Reply
#4
নিজামের ছোট নবাব আর ছোট রইলনা। পূর্ণ আকার ধারণ করে এত দিনের সাধনার ফল, তুশির রসালো গুদে ডুব দিল। তুশির গুদটাও তুশির মত পাগল হয়ে গিয়েছিল। নিজামের মোটা লিঙ্গটাকে ভিতরে নেওয়ার জন্য গুদটা যেন অপেক্ষাই করছিল। ধোন ঢুকার সাথে সাথেই কাঁকড়ার মত কামড়ে ধরল। আহ! কি যে সুখ!তুশির মুখ থেকে বেরিয়ে এল, "উহহহহহহহহহহহহহহহহহহহহহ"

নিজাম ঠাপ শুরু করল। ঠাপ ঠাপ ঠাপ শব্দে ঘর ভরে উঠল। নিজামের বড় ধোনটা তুশির গুদে পুরোটা ঢুকে আবার বের হতে লাগল। কতক্ষণ মিশনারি পজিশনেই চলল চুদা। চুদার সাথে চলল চুমো খাওয়া। হঠাৎ হঠাৎ ঠাপের তীব্রতায় তুশি উমা....ইশশ....করে উঠছে। নিজাম এবার মাথাটা একটু তুলে তুশির বুকে চুমু খেল। একটা হাত দিয়ে তুশির ডান স্তনটা খাবলে ধরল। তুশির মুখ থেকে বেরুল,"উফফফফফফফফ"। তুশি তার দুই হাত দিয়ে নিজামের পিঠে, চুলে হাত বুলিয়ে আদর করছে। মাঝে মাঝে নিজামের পিঠ খামচে ধরছে।

তুশির শাশুড়ির এদিকে অবস্থা খারাপ হয়ে যাচ্ছে। নিজের পূত্রবধূকে এভাবে চোখের সামনে পরপুরুষ এর সাথে চুদাতে দেখে তার সারা শরীরেও কামের আগুন বইছে। তিনি যেন অন্য রকম এক বন্য আনন্দ পাচ্ছেন। সাফিয়া নিজের গুদে আঙুল ঢুকিয়ে ক্রমাগত খেঁচে যাচ্ছেন। তিনি একটি লম্বা টুল নিয়ে এসে দরজার সামনে পেতেছেন। দাঁড়িয়ে থেকে হাঁপিয়ে গেলে একটু বসে ভাল করে নিজের দুধ, গুদে এ আদর দিয়ে আবার দাঁড়িয়ে লাইভ সেক্স দেখা শুরু করেন।

নিজাম এবার একটু উপরে উঠে দুইহাতে ভর দিয়ে তুশিকে চুদা শুরু করল। চুদতে চুদতে গতি বাড়াতে থাকে। তখনি তুশি শীৎকার করে উঠে। এবার তুশি তার দুই পা দিয়ে নিজামক জড়িয়ে ধরল। এভাবে কিছুক্ষণ চুদার পর তুশি তার পাগুলো শুন্যে উঠিয়ে দিল। নিজাম এবার পাগলের মত চুদা শুরু করল। যেন আজ চুদে তুশির গুদ ছিড়ে ফেলবে। তুশি কামের উত্তেজনায় নিজের দুধ নিজেই টিপছে। জোরে জোরে চুদছে নিজাম। আর সেই সাথে তুশির স্তন দুটি হালকা কাঁপছে ঠাপের তালে তালে। তুশি এখন সব ভুলে গেছে। সে যে দুইটা সন্তানের মা সে কথাও যেন মনে নেই। এখন তার গুদের জ্বালা মেটানোই আসল কথা, আর সেটাই সে করছে।

চুদতে চুদতে হঠাৎ নিজামের ধোনটা বের হয়ে গেল তুশির গুদ থেকে। নিজাম চুদা বন্ধ করে একটু দম নেওয়ার চেষ্টা করল। সে হাঁপাতে লাগল। তুশি শুয়ে থেকেই নিজামের ধোনটা হাতে নিয়ে আবার আদর করতে লাগল। এবার তুশি উঠে নিজামকে নিচে ফেলল। তারপর বেশ্যা মাগীর মত নিজামের বাড়াটা আবার চুষতে শুরু করল। এত বছর যাবৎ সে স্বামীর সাথে চুদাচুদি করছে কিন্তু এত উত্তেজিত সে কখনো হয়নি। তুশি নিজামের উপরে উঠে নিজামের খাড়া ধোনটা তার গুদে ঢুকিয়ে দিল। তারপর নিজেই চুদতে লাগল। নিজাম আহ আহ আহ করছে আরামের চোটে। আস্তে আস্তে তুশি চুদার স্পিড বাড়াল। তার দুধ দুইটা তালে তালে নাচতে লাগল। তুশি চুদার সাথে সাথে মুখে আ আ আ উ উ উ উই উই উফফ ইশ হাহ ওহ.... শব্দ করছে। তার খোলা সিল্কি চুলগুলো মুখের সামনে চলে আসায় সে শৈল্পিক ভঙিমায় সেগুলো পিছনে সরিয়ে দিল। নিজাম আবার তুশির স্তন দুইটা হাত দিয়ে ধরল। বাদামী নিপলগুলোকে সুড়সুড়ি দিচ্ছে। তুশি শিহরিত হয়ে জোরে বলে উঠল,''উফফফফফফফফ......''

এভাবে কিছুক্ষণ চুদার পর তুশি হালকা পানি খসিয়ে দিল। নিজামকে জড়িয়ে ধরে মিষ্টি করে চুমো খেল। যেন নিজাম তার কতকালের আপনজন। অথচ একটু আগেও ছিল সে একজন সাধারণ গৃহিণী, একজনের স্ত্রী, কারো মা, কারো পূত্রবধূ।

তুশি এবার শুয়ে পড়ল। নিজাম আবার চুদা শুরু করল। তুশিকে কাত করে শুইয়ে পিছন দিক থেকে ধোন ঢুকাল। সেই সাথে তুশির পিঠে চুমো খেতে লাগল। হঠাৎ নিজাম বলল," সোনা উঠো, তোমাকে এবার কুত্তা চুদা চুদব।" তুশি আগেও আলমের সাথে ডগিস্টাইলে চুদেছে। তাই সে নিজামের কথামত দুইহাত আর দুই হাঁটুর উপর ভর দিয়ে বসল। নিজাম একদলা থুতু নিয়ে তুশির গুদে মাখিয়ে দিল। তারপর ঠাস করে তুশির পাছায় চড় বসিয়ে দিল। তুশি উমাগো.......করে কঁকিয়ে উঠল। গুদে ধোন ঢুকিয়ে তুশির পাছায় হাত রেখে আবার শুরু করল রামচোদন। এবার তুশির পুরো শরীর কাঁপতে লাগল ঠাপের তালে। নিজাম কিছ সময় এভাবে চুদে তুশির চুলগুলো মুঠি করে ধরে ঘোড়ায় চড়ার মত করে চুদতে লাগল।

দুটি নরনারীর এই অবৈধ কামলীলা চলল অনেকক্ষণ। একসময় নিজাম তার মাল আউট করল। তুশির গুদ ছাপিয়ে সেই বীর্য বাইরে চলে এল। তুশিও আবার জল খসিয়ে নিজামকে বুকে টেনে নিল।








আলম সকাল থেকে তুশিকে ফোন দিয়ে যাচ্ছে, কিন্তু তুশি ফোন ধরছেনা। আলম একটা খুশির খবর জানাতে চাইছে তুশিকে। আলম একটু বিরক্ত হয়ে ফোন রেখে দিল। সে তো জানেনা তার বউ সারারাত অন্য পুরুষের ধোন গুদে নিয়ে এখন সুখে নিদ্রা যাচ্ছে। আলম তার মাকে ফোন দিল। সাফিয়ার ঘুম ভেঙেছে একটু আগে। গত রাতে ঐসব দেখে ঘুমাতে দেরি হয়ে গিয়েছিল। আলম তুশির কথা জানতে চাইল। সাফিয়া একটু ভ্যাবাচেকা খেয়ে গেলেন। তিনি তার ছেলেকে কি বলবেন? কেন তার ছেলের বউ ফোন ধরছেনা? সাফিয়া কিছু ভাবতে পারছেন না। কিন্তু কিছু একটা তো বলতে হবে। তিনি কি সত্যিটা বলবেন? না, এ কি করে হয়? তাহলে তো সব শেষ হয়ে যাবে। তার সোনার সংসার ভেঙে চুরমার হয়ে যাবে। তাছাড়া গতকাল রাতে যা হয়েছে তার জন্য তিনি নিজেও দায়ী। পরিবারে কত কিছুই হবে। সব কথা কি আর পরিবারের পুরুষদের জানাতে হয়? হয়না। তাছাড়া ছেলেরা বাইরে কিছু করে কিনা, তা তো মেয়েরা জানেনা। অনেক পুরুষ বাইরে সম্পর্ক রাখে, কিন্তু ঘরে সাধু সাজে। কেউ কিছু জানতে পারেনা, দিব্যি জীবন পার করে দেয়। তাহলে মেয়েদের কিছু গোপন কথা থাকলে দোষের কি? সাফিয়া তুশিকে ভালোমতই চিনেন। বুদ্ধিমতী মেয়ে। সে তার সংসারে কোনো ক্ষতি হতে দেবেনা। তাহলে একটু ফূর্তি করতে দোষ কোথায়? গতরাতে মেয়েটা কি মজাটাই না করল! এটাই তো জীবন। স্বামী, সন্তানের কথা ভুলে একটা রাত মেয়েটা যে আনন্দ পেয়েছে তা কি জীবনে ভুলতে পারবে? পারবেনা।

সাফিয়া একটা বুদ্ধি বের করলেন। তিনি তার ছেলেকে বললেন যে তুশির গতরাতে মাথাব্যথা উঠেছিল। নিজাম জ্বর নিয়েও তুশির জন্য ওষুধ এনে দিয়েছে। ওষুধ খেয়ে ঘুমিয়েছে। বাচ্চারাও বাসায় নেই, তাই হয়ত এখনও ঘুমাচ্ছে। সাফিয়া ইচ্ছা করেই নিজামের কথাটা তুললেন। এবং এতে তিনি অন্যরকম একটা মজা পেলেন। আলম তুশির কথা শুনে একটু চিন্তিত হয়ে গেল। নিজামের প্রশংসা করে বলল,"লোকটা কত ভালো দেখেছ, আম্মা?"

-হ্যাঁ, নিজের জ্বর নিয়াও কষ্ট করে ওষুধ কেনার জন্য বাইরে গেছে।

-নিজাম ভাই এর ফ্যামিলিকে একদিন দাওয়াত করব। ঢাকা থেকে আসবে কিনা কে জানে! আচ্ছা আম্মা শোন, একটা খুশির খবর আছে।

-কিরে?

-আমার প্রমোশন হয়েছে। গতকাল খবর পেলাম

-খুব খুশি হইলাম বাবা,আরও বড় হ জীবনে।

-আরও একটা খবর আছে আম্মা। ট্রেনিং এ একটা পরীক্ষায় আমি সেকেণ্ড হয়েছি। দোয়া করো।

-তা বাবা, তুই আসবি কবে?

-আরও চার-পাঁচদিন লাগবে। তোমাদের কোনো সমস্যা হচ্ছে না তো?

-না। নিজাম তো আছেই। ও অনেক খেয়াল রাখে। তুই চিন্তা করিসনা। শুধু রাফিন আর রিতি নাই, বাড়িটা ফাঁকা ফাঁকা লাগে।

-ওদের ফোন দিয়েছিলাম সকালে। খুব মজায় আছে। থাকুক কিছুদিন। এখনই তো ওদের বেড়ানোর সময়।

-হুম আমিও তো তাই বলি। তোর বউ ওদের নিয়া আসার জন্য পাগল হয়ে গেছে।

-সমস্যা নাই আম্মা। আমি তুশিকে বলে দিব। রাফিনের স্কুল ছুটি আছে যতদিন, ততদিন বেড়াক। আচ্ছা রাখি আম্মা।

সাফিয়া ফোন রেখে তার রুম থেকে বের হলেন। কাউকে কোথাও দেখা গেলনা। তিনি ধীরে ধীরে গেস্ট রুমের দিকে গেলেন। দরজা আটকানো। তিনি সাবধানে সেই ছিদ্র দিয়ে ভেতরে দেখলেন। তার আদরের বউমা সারারাত চুদা খেয়ে নতুন প্রেমিকের বুকের উপর ঘুমিয়ে আছে। দুজনেই ন্যাংটা। তুশির সুঢৌল স্তন দুটি নিজামের বুকে লেপ্টে আছে। নিজামের ধোনটা দেখা যাচ্ছে। সারারাত তার বউমার গুদে ড্রিল করে সেটা এখন নেতিয়ে আছে। সাফিয়া একটা তৃপ্তি নিয়ে মুচকি হেসে চলে এলেন।

তুশির ঘুম ভাঙল ৯ টার পরে। প্রথমে সে একটু ভিমড়ি খেয়ে গেল। কারণ সে প্রতিদিন যেখানে ঘুমায় এটা সে বিছানা না। সে শুয়ে আছে নিজামের উপরে। গায়ে কোনো কাপড় নেই। তুশির ধীরে ধীরে সব মনে পড়ল। ছিঃ, এটা সে কি করল! তার এখন ঘেন্না হচ্ছে। সে কিভাবে তার স্বামীকে ধোঁকা দিতে পারল। রাতে যা হয়েছে তা যেন তুশির এখনো বিশ্বাস হচ্ছেনা। তুশি উঠে নিজামের পাশে বসল। লোকটা নাক ডেকে ঘুমাচ্ছে। তুশি দেখল বিছানায় মাল পড়ে দাগ হয়ে আছে। তুশি মনের অজান্তেই তার গুদে হাত দিল। গতরাতে যে সুখ পেয়েছে তার রেশ, মিষ্টি অনুভূতিটা এখনো গুদে রয়ে গেছে। তুশি দেখল তার স্বামী দশ বছর চুদে তার গুদ যতখানি ফাঁকা করেছে নিজামের এক রাতের চুদাতেই তা বেড়ে গেছে। তুশির মনে পড়ল গত রাতে নিজামের বাড়া থেকে কি পরিমাণ বীর্য বের হয়েছে! সে বিশ্বাসই করতে পারেনি পুরুষের অণ্ডকোষে এত মাল থাকতে পারে। নিজামের সাদা মাল তার গুদ ছাপিয়ে বাইরে বেরিয়ে আসছিল। সে নিজেও কাল যে পরিমাণ রস ছেড়েছে আগে এমনটা হয়নি কখনো। নিজাম যখন আঙুল দিয়ে তুশির গুদ চুদছিল সে তখন কাটা মুরগীর মত ছটফট করছিল। কষ্টে নয়, বন্য সুখে। নিজাম তাকে কনডম ছাড়াই চুদেছে। তা সমস্যা নেই। সে জন্মনিয়ন্ত্রণ করছে। কিছুদিন আগেই সোমা-জেক্ট ইঞ্জেকশন নিয়েছে। তিনমাস নিশ্চিন্ত। তুশি নিজামের ধোনটার দিকে তাকাল। সাইজে আলমেরটার সমান ই, তবে আলমের চেয়ে নিজাম অবশ্যই ভাল চুদে। আলম তাকে সম্পূর্ণ তৃপ্তি দিয়েছে। সেক্স লাইফে তুশি আর আলম অনেক সুখী। কিন্তু এটা তুশিকে মানতেই হবে নিজাম আলমের চেয়ে বেশি এক্সপার্ট। তুশির ইচ্ছে করছিল নিজামের বাড়াটা ছুঁয়ে দিতে। কিন্তু না, এটা করতে গেলেই সে জেগে উঠবে। তুশি চায় এই ঘটনার এখানেই শেষ হোক। আর কোনো ভুল সে করতে চায়না।
[+] 5 users Like ronylol's post
Like Reply
#5
তুশি নিজামকে একটা চাদর দিয়ে ঢেকে দিল। তারপর বিছানা থেকে উঠে তার কাপড়গুলো পড়ে রুম থেকে বের হল। তার খুব ভয় করছে। তার শ্বাশুড়ি কিছু দেখেন নি তো? আর রাতে যে সে এই ঘরে নিজামের সাথে ছিল এটাকেই বা তিনি কিভাবে নিয়েছেন কে জানে। তুশি চুপিচুপি তার রুমে ঢুকল। মোবাইলটা হাতে নিয়ে দেখল অনেকগুলো মিসড কল, আলমের ফোন থেকে। এইরে, সেরেছে! বেচারা নিশ্চয় রাগ করে বসে আছে। তুশি ভয়ে ভয়ে কলব্যাক করল। না, আলম তেমন কিছু বললনা। শুধু জিজ্ঞেস করল এখন সে কেমন আছে। এটাও বলল আম্মার কাছে ফোন করে সে সব জেনেছে যে তার মাথাব্যথা উঠেছিল। তুশি যেন হাঁফ ছেড়ে বাঁচল। কিন্তু সে বুঝতে পারলনা তার শাশুড়ি মাথাব্যথার কথা বলে তাকে বাঁচিয়ে দিল কেন। যাইহোক এ যাত্রা রক্ষা পাওয়া গেছে এটাই অনেক।

তুশির এবার নিজের ছেলেমেয়ের কথা মনে পড়ল। ছিঃ, দুইটা ফুটফুটে বাচ্চার মা হয়ে সে কিভাবে এই পাপ করল! তুশির মাথা এবার সত্যি সত্যি ধরতে শুরু করেছে আর গত রাতের ঘটনাগুলো চোখের সামনে ভেসে উঠছে। যেই স্তন এতদিন তার দুই সন্তান আর স্বামী চুষেছে তা এখন আরেক জনও চুষে দিল, ছিঃ! কিরকম নির্লজ্জভাবে সে পাছা দুলিয়ে নিজামের চোদন খেয়েছে। তুশির নিজেকে বেশ্যা মনে হচ্ছে এখন। নাহ, এসব মন থেকে মুছে ফেলতে হবে যত তাড়াতাড়ি সম্ভব। তুশি তার মার কাছে ফোন দিল। রাফিন, রিতি ভালই আছে।* তবে তাদের সাথে কথা বলা হলনা। তারা গেছে নানার সাথে মাছ ধরা দেখতে। বাড়ি থেকে একটু দূরে তুশির বাবার একটা ডোবা আছে। সেটা সেচে মাছ ধরা হচ্ছে।


তুশি এবার তার রুম থেকে বের হল। শাশুড়ির রুমে গিয়ে দেখল তিনি নেই। তাকে পাওয়া গেল রান্নাঘরে। রুটি বানাচ্ছেন। তুশি গিয়ে বলল, "আম্মা, আপনি রান্নাঘরে আসলেন কেন?"

-তো কি হয়েছে? প্রতিদিন তো তুই ই নাশতা বানাস, আজকে না হয় আমিই বানালাম। (সাফিয়া মাঝে মাঝে ছেলের বউকে তুমি না বলে তুই ও বলেন। যখন মন খুব ভালো থাকে)

-আসলে আম্মা, রাতে ওনার মাথায় পানি ঢালতে ঢালতে চোখ লেগে গিয়েছিল।

-হুম। তোর জামাইতো তোর জন্য অস্থির। আমার কাছে ফোন দিল, আমি মিথ্যা কথা বললাম যে তোর মাথাব্যথা!

-জ্বি আম্মা, ও বলেছে। আম্মা আপনাকে ধন্যবাদ। আপনি এখন বের হন। আমি রুটি বানাচ্ছি।

-তোর রুটি বানানো লাগবেনা। আজকে আমিই বানাই।

অগত্যা তুশি চলে এল। গোসল করে এসে দেখে নিজাম তার শাশুড়িরর সাথে কথা বলছে।
-এটা কোনো কথা? সারারাত জ্বরে ভুগলা, এখন কিছু মুখে না দিয়েই চলে যাবা?

-খালাম্মা, আজকে এমনিতেই দেরি হয়ে গেছে।

নিজাম তাড়াহুড়ো করে চলে গেল। কাজে দেরি হয়ে গেছে বোধ হয়। তুশি আড়াল থেকে দেখল সব। তারপর বউ। শাশুড়ি মিলে নাশতা সেরে নিল। নিজামের কথা আর উঠলনা।


তুশি এবার ঘরের কাজে লেগে গেল প্রতিদিনের মত। পুরো বাসা ঝাড়ু দিল। তাদের ফ্ল্যাটে চারটি রুম, আর একটা ছোট্ট ড্রয়িং আর ডাইনিং একসাথে। বেশ বড়ই এপার্টমেন্ট টা। তুশি আর আলম এক রুমে, সাফিয়া এক রুমে, আর রিতি, রাফিনের জন্য একটা রুম। আরেকটা রুমে মেহমান এলে থাকে। তুশি গেস্ট রুমে ঢুকল। এই রুমেই তার ইজ্জত নিয়ে ছিনিমিনি খেলেছে একজন পরপুরুষ। তুশি বিছানাটা উঠয়ে নিল। নিজামের বীর্য আর তার রসের দাগ লেগে আছে। বিছানাটা ধুয়ে দিতে হবে।


তুশি ঘরদোর গুছিয়ে একটু রেস্ট নিল। তারপর কফি বানিয়ে ছাদে উঠে গেল। দুজন মাত্র মানুষ। রান্না বেশি না, তাই দেরি করে রান্না বসালেও সমস্যা নেই। ছাদে উঠে নিজামের কেনা চেয়ার টেবিলে বসে ফ্রেশ মনে কফিতে চুমুক দিল। চা-কফি খাওয়ার বাতিক নেই তার। আলম খুব কফি পছন্দ করে। কিন্তু আজ তুশিরও কফি খেতে ইচ্ছে করল। মৃদুমন্দ বাতাস আসছে দক্ষিণ দিক থেকে। ভালোই লাগছে পরিবেশটা। তাদের বিল্ডিংটা দক্ষিণামুখী। সামনে সরু কনক্রিটের রাস্তা। কিন্তু গাড়ি বা মানুষের ভীড় নেই। মাঝেমাঝে দুই একটা অটো অথবা রিকশা দেখা যায়। তুশি ভাবতে লাগল, তার শাশুড়ি তো ঠিকই বলেছে। কয়টা দিন, তার ছুটি। প্রতিদিনের মত স্বামী, সন্তানদের নিয়ে ব্যস্ততা নেই। নিজেকে কেমন হালকা লাগছে। হঠাৎ করে পাশের টবে রাখা গাছে নজর পড়ল। নিজামের দেওয়া গোলাপ গাছে সুন্দর একটা হলুদ গোলাপ ফুটেছে। কি অদ্ভুত সুন্দর লাগছে! নিজামের কথা মনে পড়তেই তুশির তার গুদে আবার শিহরণ জাগল। ছিঃ! এমন কেন হচ্ছে? তুশিতো গতরাতে দুঃস্বপ্নটাকে ভুলতে চায়। কিন্তু লাভ হলনা। তুশি বুঝতে পারছে নিজাম গতরাতে তাকে চুদে গুদের মধ্যে যে ব্যথা ধরিয়ে দিয়েছে সেই মধুর হালকা ব্যথা, শিহরণ এখন আবার তাকে সুড়সুড়ি দিচ্ছে। তুশি মনের অজান্তেই নিজের গুদের উপর হাত দিল। কফিতে চুমুক দিয়ে নিজের গুদে সে আদর করতে লাগল। নিজামের শোল মাছের মত ধোনটার কথা মনে হতেই তার গুদে রস এসে পড়ল। এখন সে প্যান্টি পড়েনি। ফলে পায়জামার কাপড় ভেদ করে রসে তার আঙুল আঠালো হয়ে গেলো।

অনেকক্ষণ গুদে হাত বুলিয়ে তুশি তার গুদটা দু পা দিয়ে চেপে ধরল। নিজেকে একটু সামলে নিয়ে চেয়ার থেকে উঠে একটু হাঁটাহাঁটি করল। হঠাৎ দেখতে পেল বিল্ডিং এর সামনে একটা বাইকে তার ভাই মাসুদ আর অন্য একটা ছেলে। ছেলেটা মাসুদকে নামিয়ে দিয়ে চলে গেল। তুশি জলদি করে নিচে নামল। ভাইকে দেখে সে খুশি হয়ে গেল। মাসুদ বলল,"আপা, কলেজের পুরনো ফ্রেন্ডদের সাথে আড্ডা দিতে এসেছিলাম। ভাবলাম তোমাকে একটু দেখে যাই।"

-ভাল করেছিস। রাফিন, রিতি কেমন আছে? ওরা কি কান্না করে রে? সত্যি করে বলবি।

-আরে না, ওরা তোমার নাম মুখেই নেয় না। হাহাহা।

-দেখেছিস নানুবাড়িতে গিয়ে মাকেই ভুলে গেল! তা তুই আজকে থেকে যাবি।

-না আপা। চলে যাব একটু পরে। দুলাভাই ফিরেনি।

-নারে আরও কয়েকদিন লাগবে ট্রেনিং শেষ হতে। আর তুই কোথাও যাচ্ছিস না আজকে।

তুশির শাশুড়িও খুব খুশি হলেন মাসুদকে দেখে। মাসুদের সাথে কথাবার্তা বললেন। তুশি রান্না বসাল। মুরগী, পোলাও। মাসুদ পোলাও খুব পছন্দ করে। মাসুদ তুশির রুমে বসে টিভি দেখছিল। তুশি রান্নার ফাঁকে ফাঁকে এসে গল্প করছিল। ভাইকে পেয়ে তার খুব ভাল লাগছে। কতদিন পর ও এল এই বাড়িতে। ভার্সিটিতে ভর্তি হবার পর আসার সুযোগই পায়না । দুই ভাইবোনে অনেক কথা বলল। তুশি মাসুদকে পাঁচ হাজার টাকা দিল। এটা সে প্রায়ই দেয়। ছোট ভাইবোন হিসেবে ওদের সামান্য গিফট। যদিও কয়দিন আগেই দু হাজার টাকা দিয়েছিল বাড়ি গিয়ে। আজ আবার দিল। গোপনেই দিল। যদিও তার শাশুড়ি কখনো এসব বিষয় নিয়ে কিছু বলবেন না। আর টাকাটা তুশির ই। মানে আলম প্রতিমাসে যে হাত খরচ দেয় তা থেকে জমানো, কারণ সেগুলো তেমন কাজে লাগেনা।

গুদের শিহরণ এখনো পুরোপুরি যায়নি। তুশি রান্না করতে করতেই গুদে হাত বুলাচ্ছিল। হঠাৎ মাসুদ পেছন থেকে ডাক দিয়ে বলল, "আপা কি রান্না করিস?"

তুশি হকচকিয়ে উঠল। জলদি করে গুদ থেকে হাত সরিয়ে স্বাভাবিক হওয়ার চেষ্টা করল।

-এইতো, মুরগী আর পোলাও।

-ওয়াও, তোমার হাতের রান্না অনেকদিন পর খাব।

মাসুদ বুঝতেও পারলোনা তার বোন পরপুরুষ এর চোদা খেয়ে নিজের গুদ চটকাচ্ছিল এতক্ষণ।







দুপুরে তুশি, মাসুদ আর সাফিয়া খেতে বসলেন৷ হঠাৎ কলিং বেলের আওয়াজ৷ তুশি উঠে দরজা খুললো। নিজাম দাঁড়িয়ে৷ তুশি কি বলবে বুঝতে পারলোনা৷ নিজাম তার দিকে তাকিয়ে মুচকি হাসল৷ তুশি মুখ শক্ত করেই রাখল৷ এই লোকটা, হ্যাঁ এই লোকটাই গতরাতে তার সর্বনাশ করেছে৷ তুশি কি কোনোদিন ভেবেছে তার জীবনে এমন ঘটনা ঘটবে। কি সুন্দর জীবন ছিল তার৷ এই বদ লোকটাই তার জীবনে গতরাতে একটা কালো দাগ ফেলে দিল৷* ছিঃ,সে কেন এই কাজ করল? দেহের চাহিদার কাছে সে হেরে গেল৷ তার স্বামী যদি কোনোদিন জানতে পারে যে এতদিন যে গুদে তার একচ্ছত্র অধিকার ছিল সেটা গতরাতে অন্য পুরুষ মনপ্রাণ দিয়ে চুদেছে তাহলে তার মনের অবস্থা কি হবে? তার শাশুড়ি যিনি তাকে মেয়ের মত ভালবাসেন সেই শাশুড়ি যদি কোনোদিন জানতে পারেন যে তার উপস্থিতিতেই তুশি অন্য পুরুষের রামচোদন খেয়েছে তাহলে কি হবে?

তুশি নিচের দিকে তাকিয়ে টেবিলে ফিরে এল৷ নিজাম পেছন পেছন এল৷ সাফিয়ার মুখে হাসির রেখা দেখা গেল নিজামকে দেখে৷ নিজাম বলল,"সরি, খালাম্মা আপনাদে খাওয়ার সময় বিরক্ত করে ফেললাম।"

-আরে ছেলে বলে কি দেখ৷ আমি কতদিন বলেছি তুমি আমার ছেলের মত। এই বাসায় তোমার যখন খুশি আসবা। এতে বিরক্ত হওয়ার কি আছে?

-খালাম্মা, আলম ভাই ফোন দিয়েছিল৷ তাঁর নাকি প্রোমোশন হয়েছে শুনলাম।

-হ্যাঁ বাবা৷ আমার ছেলেটার জন্য দোয়া করো৷

-(মাসুদের দিকে তাকিয়ে) খালাম্মা উনাকেতো ঠিক চিনলাম না৷

-এইটাও আমার ছেলেই৷ তুশির ছোটভাই।

-ও তাই নাকি? তাহলেতো আমাদের শালাবাবু। (বলেই নিজাম হেসে ফেলল৷)

সাফিয়া মাসুদকে নিজামের সাথে পরিচয় করিয়ে দিলেন৷ নিজামকে বললেন,"বাবা, তুমি বেসিন থেকে হাত ধুয়ে আসো৷ আমাদের সাথে খেতে বসো৷ বউমা তুমি নিজামের জন্য ভাত বাড়ো৷"

নিজাম মাসুদের দিকে তাকিয়ে বলল,"ছোট ভাই রাগ করলে নাকি? আলম ভাইয়ের শালা তাই আমিও শালা বললাম, হাহাহা।"

মাসুদ বলল,"না না,রাগ করব কেন? বসুন না ভাইয়া৷ আমাদের সাথে খেয়ে নিন৷"

নিজামের ক্ষিধে ছিল। তার উপর তুশির হাতের মজার রান্না৷ নিজাম তাই আর না করলনা। তুশি নিজামের দিকে তাকাচ্ছেনা৷ নিজাম বুঝতে পারল তুশি তাকে এড়িয়ে যাচ্ছে। কিন্তু নিজাম ভেবেছিল গতরাতে এতটা কাছে আসার পর তুশির লজ্জা ভেঙে গেছে৷

খেতে খেতে নিজাম বলল, "খালাম্মা চলুন না আজকে কোথাও ঘুরে আসি৷ শালা বাবুও আছে৷ শালা বাবুতো মনে হয় এই এলাকার সব কিছু চিনে, হাহাহা।"

মাসুদ বলল,"না ভাইয়া, আমি একটু পরে চলে যাব।"

তুশি গ্লাসে পানি ঢালতে ঢালতে বলল,"তোকে আজকে কে যেতে দিচ্ছ?"

সাফিয়া বললেন,"আমার বাবা বয়স হয়েছে৷ কোথাও যেতে মন চায়না৷ তুমি তুশিকে নিয়ে যাও৷ মাসুদও আছে৷"

তুশি বলল,"না আম্মা, আমি কোথাও যাবনা। মাসুদ এতদিন পরে এসেছে৷ ওর সাথেই আজকে সময় কাটাব৷"

হঠাৎ পরিবেশটা থমথমে হয়ে গেল। কেউ কথা বলছেনা৷ মাসুদই নীরবতা ভাঙল৷ সে বলল,"আচ্ছা, আমি আজকে থাকছি৷ চল আপা কোথাও ঘুরে আসি৷ আন্টি আপনিও চলুন৷"

তুশি বলল,"তুই যা ইচ্ছে হলে৷ রাফিন,রিতি নেই৷ তোর দুলাভাই নেই৷ আমি যাবনা।"
-আহা আপা, চলতো৷ রাফিন,রিতি অনেক মজাতেই আছে৷

তুশি কিছু না বলে রান্নাঘরের দিকে গেল৷*
সাফিয়া বললেন,"আচ্ছা তুশি চলতো মা, নাতি-নাতনী, ছেলে ছুটি কাটাচ্ছে৷ আমরা দুই মহিলা বসে থাকব কেন?"

তুশি অবশেষে রাজি হল৷ তারা ঠিক করল প্রথমে যাওয়া হবে নিজামের প্রজেক্টে৷ তারপর একটা পার্কে,শেষে নদীতে নৌকায় কিছুক্ষণ ঘুরাঘুরি। তুশি অবশ্য আলমের অনুমতি নিয়ে নিল। আলম বলল,"আরে বোকা, এর জন্যও আমার অনুমতি লাগে? যাও ঘুরে আসো।"

তুশি এবার সাজতে বসে গেল৷ একটা শাড়ি পড়লো৷ ফিটিং ব্লাউজে শাড়িতে তাকে খুব সেক্সি লাগছে৷ এর মধ্যে নিজাম আর মাসুদ ছাদে চলে গেল৷ নিজাম তার স্বভাবমতো মাসুদের সাথে ভাব জমিয়ে ফেলেছে৷ নিজাম তাকে তার সম্পর্কে বলছে৷ এমনকি দুজনে মিলে সিগারেটও ধরালো৷ নিজামকে মাসুদের খুব পছন্দ হয়েছে। প্রাণখোলা একজন মানুষ৷

তুশি যাওয়ার আগে শাশুড়িকে জিজ্ঞেস করল,"আম্মা, আমি কি বোরকা পড়বো?"
- গরম পড়ে গেছে৷ এখন বোরকার কি দরকার৷
তুশি খুশি হয়ে গেল৷ বোরকায় তার হাঁসফাঁস লাগে৷ তারা একটা অটো নিয়ে নিজামের প্রজেক্ট দেখতে গেল৷ নিজামের কোম্পানি এখানে তাদের কারখানা বানাচ্ছে৷ হেড অফিস থেকে সবকিছু তদারকির জন্য তাকে এখানে পাঠানো হয়েছে৷ প্রজেক্ট শেষ হলে আবার ঢাকা অফিসে ফিরে যাবে৷ কয়েকজন ইঞ্জিনিয়ার তুশিকে লক্ষ্য করে নিজামকে বলে ফেলল,"কি ভাই, ভাবী নাকি?"

-হাহাহা হ্যাঁ, আমার ভাবী।

-ও সরি। আমরা ভাবলাম আপনার ওয়াইফ৷

একথা তুশি শুনলনা৷ কিন্তু মাসুদ নিজামের সাথে ছিল বলে সে শুনে ফেলল৷ সে এটাকে স্বাভাবিকভাবেই গ্রহণ করল। এরকম ভুল হতেই পারে৷ নিজাম তাদেরকে নাশতা এনে খাওয়াল৷ এবার তারা একটা পার্কে গেল৷ কিছুক্ষণ হাঁটাহাঁটি করল। নিজাম সবাইকে আইসক্রিম কিনে খাওয়াল৷ সাফিয়া হাঁটতে হাঁটতে হাঁপিয়ে যাওয়ায় সবাই কিছুক্ষণ বসল৷ এর মধ্যে মাসুদ একটা ফোনকল পেয়ে একটু দূরে সরে গেল৷ নিজামও কার সাথে যেন ফোনে কথা বলছে৷ তুশি উঠে একা একা হাঁটতে লাগল৷ নিজাম ফোনকল শেষ করে দেখল তুশি একা হাঁটছে৷ সাফিয়া বসে আছে৷ নিজাম এই সুযোগটা নিতে চাইল৷ দ্রুত তুশির পেছন পেছন গেল৷

তুশি একটা ফুল গাছের সামনে দাঁড়িয়ে ফুল ছুঁয়ে দেখছিল৷ নিজাম ঠিক তার পেছনে গিয়ে দাঁড়াল৷ তুশিকে একটা সেক্স বম্ব লাগছে৷ তুশির ব্লাউজের নিচে ব্রার ফিতা দেখা যাচ্ছে৷ উফফ! কি নিখুঁতভাবে তুশির স্তনগুলোকে জড়িয়ে আছে৷ নিজাম আর সহ্য করতে না পেরে তুশিকে পেছন থেকে জড়িয়ে ধরল৷ তুশি কিছু বুঝে উঠার আগেই সে তুশির ঘাড়ে চাটতে লাগল৷ তারা একটা গাছের আড়ালে ছিল বলে কেউ দেখছেনা৷ এরই মধ্যে নিজাম তার প্যান্টের জিপার খুলে দিয়েছে৷ তার ধোন বাবাজি তুশির পাছার খাঁজে গুতো দিচ্ছে৷ সবকিছুই ঘটে গেল মুহূর্তের মধ্যে৷ নিজাম তুশিকে ঘুরিয়ে তুশির ঠোঁটে চুমু খেল আর একহাতে তুশির দুধে টিপ দিল৷ তুশি নিজেকে একটানে ছাড়িয়ে নিজামকে কষিয়ে এক থাপ্পর দিল৷ ঠিক তখনই মাসুদ সেখানে হাজির৷ নিজাম তখনও তুশির একহাত ধরে আছে৷ মাসুদ চেঁচিয়ে উঠল,"কি হয়েছে আপা?"
তুশি কিছু বললনা৷ রাগে সে কটমট করছে৷ নিজাম তার হাত ছেড়ে দিল৷ চেঁচামেচি শুনে সাফিয়াও সেখানে হাজির হলেন৷ নিজাম তার গালে হাত দিয়ে আছে৷ তুশি চড়টা ভালোমতই মেরেছে৷ তুশি কেঁদে ফেলল আর বলল,"উনি আমার হাত ধরেছেন।"

সাফিয়া বা মাসুদ দুজনেই চুপ হয়ে গেল৷ এরকম জায়গায় কি বলবে বুঝতে পারলনা৷ তুশি নিজামকে বাস্টার্ড, কুত্তা বলে গালি দিল৷ নিজামও হতবাক । সে ভাবতে পারেনি তুশি এমন কিছু করবে৷ এরই মধ্যে সেখানে কিছু লোক জমে গেছে৷ মাসুদ পরিস্থিতি বুঝে বলল,"এটা আমাদের পারিবারিক ব্যাপার৷ প্লিজ কেউ কিছু মনে করবেন না৷" সবাই যার যার মত চলে গেল৷ তারা বাসায় ফিরল৷ কিন্তু নিজাম তাদের সাথে এলনা৷ সে আলাদাভাবে এল৷ বাসায় এসে তুশি নিজের রুমে গিয়ে দরজা আটকে দিল৷ মাসুদ, সাফিয়া কি করবে বুঝতে পারছেনা৷ সাফিয়া এবং মাসুদ নিজামের ফ্ল্যাটে গেল৷ কি হয়েছিল ভাল করে জানতে চাইল৷ নিজাম সুকৌশলে নিজের পিঠ বাঁচিয়ে নিল। তার বর্ণনামতে সে তুশির হাত ধরেছিল৷ সে বলল,"খালাম্মা, এতদিন ধরে আছি। আমাকে তো একটু হলেও চেনেন৷ কসম করে বলছি আমি কোনো খারাপ উদ্দেশ্য নিয়ে তুশি ভাবির হাত ধরিনি৷ ভাবির হাতে একটা পোকা লেগেছিল৷ আমি সেটা সরাতে গিয়েই ভাবির হাত ধরি। আমি ভাবীকে নিজের বোনের মত, বন্ধুর মত ভাবি৷ তাই এটা আমার মাথায় আসেনি যে ভাবির হাত ধরলে তিনি এত রেগে যাবেন৷ আমি সরল মনে বন্ধু ভেবে ভাবীর হাত ধরেছি। আমার মনে কোনো খারাপ উদ্দেশ্য থাকলে যেন আমার হাত পচে খসে পড়ে৷ মাসুদ, তুমিই বল বন্ধুর হাত ধরলে কি তাতে কোনো খারাপ উদ্দেশ্য থাকে, বোনের হাত কেউ খারাপ উদ্দেশ্য নিয়ে ধরে? আজকে আমি যে অপমানিত হলাম মানুষের সামনে তা ভুলতে পারবনা৷"

কথাগুলো বলেই নিজাম কেঁদে ফেলল বাচ্চাদের মত আর সাফিয়ার পা ধরে বলল,"খালাম্মা, আমার ভুল হয়ে থাকলে আমাকে মাফ করে দেন৷ আমি আর আপনাদের বাসায় যাবনা।'

সাফিয়া লজ্জিত হয়ে নিজামকে উপরে উঠালেন৷ কিছু না বলেই বেরিয়ে গেলেন৷ মাসুদও চলে এল৷ সাফিয়া বুঝতে পারলেও মাসুদ নিজামের এই নিখুঁত অভিনয় বুঝতে পারলনা।

রাতে তুশি রান্না করল। খাওয়াদাওয়া করল৷ কিন্তু কারও সাথে কথা বলল না৷ ঘুমানোর সময় তার নিজের রুমেই শুলো৷ সাফিয়া তুশির রুমে গেলেন৷

-তুশি মা ঘুমিয়ে পড়েছিস?

-না আম্মা, আসেন৷

তুশি উঠে বিছানার সাইডে রাখা টেবিল ল্যাম্পটা জ্বেলে দিয়ে উঠে বসল৷ তার শাশুড়ি বললেন,"আজ তোর সাথেই ঘুমাই৷ তোর সমস্যা আছে নাকি?"

-না না৷ কি যে বলেন আম্মা! আসুন৷

সাফিয়া তুশির পাশে শুলেন৷ তুশি ল্যাম্প বন্ধ করে পাশ ফিরে শুলো৷ সাফিয়া পূত্রবধূর চুলে বিলি কেটে দিতা লাগলেন৷ তুশি শাশুড়ির দিকে ফিরে মায়ের মমতায় সিক্ত হয়ে শাশুড়িকে জড়িয়ে ধরল৷ সাফিয়া বললেন,"পাগলি মেয়ে আমার! তুই জানিসনা আমি তোকে কত ভালবাসি? আমার ছেলের বউও তুই আমার মেয়েও তুই। কি না কি হইছে তার জন্য দরজা বন্ধ করে রাগ করে ছিলি৷ এই মা টাকে এত দূরে দূরে রাখিস কেন? আমি তো তোকে মেয়ে ভেবে সব বলি৷"

তুশির মন হঠাৎ নরম হয়ে গেল৷সে তার এক পা তার শাশুড়ি মায়ের উপরে উঠিয়ে দিয়ে আরও নিবিড়ভাবে শাশুড়িকে জড়িয়ে ধরল৷ আর ভাবতে লাগল সে কত ভাগ্যবতী যে এমন একজন শাশুড়ি পেয়েছে৷ সাফিয়া বললেন," তুশি, আমার মনে হয় তুই আজকে বেশি করে ফেলেছিস একটু৷ নিজাম ছেলেটা খারাপ না৷ ও তোকে বন্ধু ভাবে৷ সে হিসেবে তোর হাত ধরেছে৷ ওর স্ত্রী আছে, সংসার আছে৷ ওকে খারাপ ভাবিসনা।"

-কিন্তু আম্মা সে আমার হাত ধরবে কেন?

-তুই এ যুগের মেয়ে হয়ে এ কথা বলছিস? বন্ধু হিসেবে হাত ধরেছে৷ ও তাও লজ্জিত। আমার কাছে ক্ষমা চেয়েছে৷ মারে, তুই ও কালকে ওর কাছে ক্ষমা চেয়ে নিস।

তুশি কিছু বললনা, সাফিয়া তার বউমার কপালে ছোট্ট করে স্নেহের একটা চুমো খেলেন৷

সকালবেলা মাসুদ তুশির রুমে গেল। কথায় কথায় সে নিজামের কথা উঠাল। তুশি বলল,"বাদ দে তো ঐসব।"

-আপা রাগ করছিস কেন?লোকটা কালকে খুব লজ্জা পেয়েছে। তুই এতটা রিএকশন না করলেও পারতি।

-আমাকে জ্ঞান দেওয়া লাগবেনা তোর৷

-তাইলে বল, নিজাম ভাইয়ের কাছে ক্ষমা চাইবি।

তুশি কিছু না বলে উঠে চলে গেল৷ একটু পর মাসুদ নিজামকে নিয়ে হাজির হল। সাফিয়া ড্রয়িং রুমে বসে ছিলেন৷ তিনি নিজামকে বললেন,"আসো বাবা, কালকে কি হয়েছে সব ভুলে যাওতো৷" নিজাম কিছু বলল না৷ মাথা নিচু করে রইল। মাসুদ তুশিকে জোর করে এই ঘরে নিয়ে এল৷ মাসুদ বলল,"শোনেন নিজাম ভাই, কি হয়েছে সব ভুলে যান৷ দুজনে আপস করে নেন। আপা তুই সরি বল।"

তুশি কিছু বলল না৷ মাসুদ বলল,"আরে বাবা সরি বললেই তো হয়৷"

তুশি একিবার তার শাশুড়ির দিকে তাকাল তারপর আবার অন্যদিকে তাকিয়ে বলল,"সরি।"

মাসুদ এবার তুশিকে টেনে এনে নিজামের কাছে বসাল আর নিজে তুশি আর নিজামের মাঝখানে বসে বলল,"জানেন আন্টি, আমরা ভার্সিটিতে সব মেয়ে বন্ধুর হাত ধরি৷ এ যুগে এটা কোনো বিষয়? দেখি আপা তোর হাত দে৷" -বলেই মাসুদ তুশির নরম হাত নিজামের হাতের উপর রাখল আর বলল,"সব ঝগড়া -বিবাদ শেষ।"
[+] 4 users Like ronylol's post
Like Reply
#6
লেখক এর পরে আর লেখেন নি । তবে অন্য এক জন এই গল্প টি কিছুটা লিখেছিল । আপনারা চাইলে সেটুকুও পোস্ট করবো । ধন্যবাদ
Like Reply
#7
ধন্যবাদ
[+] 1 user Likes Delivery98's post
Like Reply
#8
দিলে ভালোই হয় স্যার
[+] 1 user Likes Delivery98's post
Like Reply
#9
Daarun hochhe chaliye jaan ....all the best...next update er opekkha e roilam
Like Reply
#10
Please post more. Great job! Angel Cool
Like Reply
#11
Please continue.
Like Reply
#12
Good story.
Thank you for sharing.
Repped you.
Please post the rest.
[+] 2 users Like pcirma's post
Like Reply
#13
এই লেখা অন্য এক পাঠক লিখেছিলেন ।


সাফিয়া বললেন," তুশি, আমার মনে হয় তুই আজকে বেশি করে ফেলেছিস একটু৷ নিজাম ছেলেটা খারাপ না৷ ও তোকে বন্ধু ভাবে৷ সে হিসেবে তোর হাত ধরেছে৷ ওর স্ত্রী আছে, সংসার আছে৷ ওকে খারাপ ভাবিসনা।"

-কিন্তু আম্মা সে আমার হাত ধরবে কেন?

-তুই এ যুগের মেয়ে হয়ে এ কথা বলছিস? বন্ধু হিসেবে হাত ধরেছে৷ ও তাও লজ্জিত। আমার কাছে ক্ষমা চেয়েছে৷ মারে, তুই ও কালকে ওর কাছে ক্ষমা চেয়ে নিস।

তুশি কিছু বললনা, সাফিয়া তার বউমার কপালে ছোট্ট করে স্নেহের একটা চুমো খেলেন৷

সকালবেলা মাসুদ তুশির রুমে গেল। কথায় কথায় সে নিজামের কথা উঠাল। তুশি বলল,"বাদ দে তো ঐসব।"

-আপা রাগ করছিস কেন?লোকটা কালকে খুব লজ্জা পেয়েছে। তুই এতটা রিএকশন না করলেও পারতি।

-আমাকে জ্ঞান দেওয়া লাগবেনা তোর৷

-তাইলে বল, নিজাম ভাইয়ের কাছে ক্ষমা চাইবি।

তুশি কিছু না বলে উঠে চলে গেল৷ একটু পর মাসুদ নিজামকে নিয়ে হাজির হল। সাফিয়া ড্রয়িং রুমে বসে ছিলেন৷ তিনি নিজামকে বললেন,"আসো বাবা, কালকে কি হয়েছে সব ভুলে যাওতো৷" নিজাম কিছু বলল না৷ মাথা নিচু করে রইল। মাসুদ তুশিকে জোর করে এই ঘরে নিয়ে এল৷ মাসুদ বলল,"শোনেন নিজাম ভাই, কি হয়েছে সব ভুলে যান৷ দুজনে আপস করে নেন। আপা তুই সরি বল।"

তুশি কিছু বলল না৷ মাসুদ বলল,"আরে বাবা সরি বললেই তো হয়৷"

তুশি একিবার তার শাশুড়ির দিকে তাকাল তারপর আবার অন্যদিকে তাকিয়ে বলল,"সরি।"

মাসুদ এবার তুশিকে টেনে এনে নিজামের কাছে বসাল আর নিজে তুশি আর নিজামের মাঝখানে বসে বলল,"জানেন আন্টি, আমরা ভার্সিটিতে সব মেয়ে বন্ধুর হাত ধরি৷ এ যুগে এটা কোনো বিষয়? দেখি আপা তোর হাত দে৷" -বলেই মাসুদ তুশির নরম হাত নিজামের হাতের উপর রাখল আর বলল,"সব ঝগড়া -বিবাদ শেষ।"

নিজামের রুক্ষ হাতে হাত রেখে নিজের মাথাটাকে ঠাণ্ডা রাখার চেষ্টা করলো তুশি। যা হবার হয়ে গেছে। আর বাড়াবাড়ি করা ঠিক হবে না। সেই রাতে ঘটে যাওয়া ঘটনাটার পুনরাবৃত্তি আর আশা করার সাহস মনে হয় নিজাম করবে না। তবে আর বাড়াবাড়ি না করে আপোষে মেনে নেয়াটাই হয়তো সব দিক দিয়ে ভাল। তা'নাহলে আবার কেঁচো খুড়তে গিয়ে সাপ না বের হয়ে আসে।

ওদিকে নিজামের মনে চলছে অন্য ভাবনা। সেদিন বাইরে হুট করে ওভাবে চান্স নেয়াটা ঠিক হয়নি। আস্তে আস্তে আগাতে হবে। যে শরীরের সুধা একবার পেয়েছে নিজাম তার স্বাদ এখনও দেহ থেকে যায়নি। তবে আরো কৌশলী হতে হবে, নিজেকে বোঝালো নিজাম।

***

পরেরদিন দূপুরে গোসল সেরে ছাদে কাপড় মেলতে গিয়ে তুশি দেখে নিজাম দাঁড়িয়ে আছে। ছাদের দরজা দিয়ে ঢুকে এক পা ফেলেই মুর্তির মতন দাঁড়িয়ে গেল তুশি। হাতে কাপড়ের বালতিটা। আবার তাকে স্পর্শ করার সাহস করবে না তো নিজাম?

নিজাম দুই পা এগিয়ে আসে। তুশির চোখে চোখ রেখে বলে, 'ভাবী আমি খুব স্যরি, এভাবে একটা ভুল বোঝাবুঝি হয়ে যাবে আগে চিন্তা করিনি।'

তুশি একটু অবাক হয়ে ভাবে নিজামের মতলবটা কী? চুপ করে নিজামের দিকে চেয়ে থাকে।

নিজাম আবার বলে, 'ভাবী সেইদিন আপনি এভাবে রিয়্যাক্ট করবেন জানলে আমি ওকাজটা করতাম না। আসলে সেই রাতের ঘটনাটার পর...'

'দেখেন নিজাম ভাই, সেই রাতে যা হয়েছে তা আমি আর মনে রাখতে চাই না' নিজামকে কথা শেশ করতে না দিয়ে বলে ওঠে তুশি, 'সেটা একটা অ্যাক্সিডেন্ট ছিল। আমার মাথা ঠিক ছিল না। সেই কথাটা আমাকে আর মনে করিয়ে দেবেন না প্লীজ। আমার একটা সংসার আছে। আমি কিছুতেই আর সেরকম ভুলের পুনরাবৃত্তি চাই না।'

আপনি না চাইলে কী হবে? আমি তো চাই। মনে মনে বলে ওঠে নিজাম। পুণরাবৃত্তি তো হতেই হবে।

বাইরে একটু কাচুমাচু মুখ করে তুশির কথা মেনে নেয় নিজাম। ক্ষমা চেয়ে ছাদ থেকে নেমে যায়।

নিজামের চলে যাওয়া পথে তাকিয়ে আনমনে মুচকি হাসে তুশি। যাক এবার ভয় পেয়েছে নিজাম। আর আগাবে না তার দিকে।

নিচে ফিরে শ্বাশুড়ির ঘরে যায় তুশি। দেখে শাশুড়ি বিছানায় বসে বসে টিভি দেখছে। শাশুড়ির মাথার কাছে বসে পরে সে। মাথায় হাত রেখে বলে, 'আম্মা আপনার মাথাটা টিপে দেই?'

সাফিয়া বেগম তখন ভিন্ন এক চিন্তায় মগ্ন। গতকাল রাতে তুশির নিজামকে ক্ষমা করে দেয়াটা তাকে অনেক মজা দিয়েছে। আহা হা আমি কি আর জানি না, তলে তলে কতকিছু। কিভাবে সেদিনের মতন আরেকটা নাটক মঞ্চস্থ করা যায় ভাবতে বসেন তিনি।

*****

পরের দিনের ঘটনা। নিজামকে আবার দাওয়াত করে আনেন সাফিয়া। 'বাবা আমাদের বাসায় আজকে কিন্তু দূপুরে খাবে, তুমি একলা থাকো, তেমন একটা আদর যত্ন করতে পারি না। আজকে কিন্তু তুশিকে একটু যত্ন করার সুযোগ দিও।'

সাফিয়ার কথা শুনে চমকে ওঠে নিজাম।

'দেখো আমি একটা কথা বলতে চাই তুমি কিছু মনে করো না।' সাফিয়া বলেন।

'কী কথা?' নিজামের মনে কৌতুহল জাগে।

'দেখো আমার ছেলেকে তো আমি চিনি, ও না আমাকে আর বৌমাকে একদম সময় দিতে চায় না। তুমি তো আমার ছেলেটার বয়সীই, তোমার কাছ থেকে যদি একটু সময় চাই তুমি কি আর আমাদের না করবে?'

সময়ের পাশাপাশি আপনার যৌন আবেদনময়ী বৌমাটাকে ন্যাংটা অবস্থায় আমার শরীরের সাথে লেপটানো অবস্থায় পাওয়া গেলে আমার আরো ভাল লাগতো - মনে মনে ভাবে নিজাম। মুখে বলে, 'কী যে বলেন খালাম্মা। এটা কি আমাকে বলা লাগবে নাকি?'

'খালাম্মা না, আজকে থেকে তুমি আমাকে আম্মা বলে ডাকবে।'

'জ্বী ঠিক আছে,'

'কই বললা না তো?'

'জ্বী ঠিক আছে আম্মা!'

সাফিয়া বেগম হেসে ফেলেন। তারপর পিছনে ফিরে চলে যেতে যেতে বলেন 'মাসুদ তো চলেই গেছে বাইরে, আমি আবার রাফিন রিতিকে নিয়ে বিকালে একটু বের হবো, তুমি খাওয়া দাওয়া করে আমার বৌমাটাকে একটু সময় দিও কিন্তু আজকে।'

মাসুদ নেই, সাফিয়া বেগম নাতি নাতনিকে নিয়ে বাইরে যাবেন, তার মানে তুশি কি একা থাকবে বাসায়? এত ভাল সুযোগ কি আসলেই পাওয়া যাবে!



খাবারের পর পর দই খেতে খেতে উশখুশ করে নিজাম। কাঁচের বাটিতে স্টেইনলেস স্টিলের চামচ ডুবিয়ে খেতে খেতে ভাবে কতক্ষণে আপদ দূর হবে আর তুশিকে একলা পাওয়া যাবে।

ততক্ষণে সবার খাওয়া শেষ। তুশি উঠে বাসন কোষণ সিংকে রেখে ওর ঘরে চলে যায়। শাশুড়ি বলেছেন রাফিন রিতিকে নিয়ে বাইরে যাবেন। তার মানে নিজামও বেশিক্ষণ থাকবে না। যাক সবাই বাইরে গেলে আজ দূপুরে আরাম করে একটা ঘুম দেবে সে।

রাফিন রিতিকে নিয়ে গুলশানে যাবেন বলে কথা দিয়েছেন সাফিয়া। তারা দু'জন রেডি। বাসার সামনের মোড়েই সিএনজি পাওয়া যায়, ভাড়া বেশি চাইতে পারে, তবে সময়মতো পাওয়া যাবে হয়তো।

'বৌমা, দুইচাপ চা দিবা?' সাফিয়া বেগমের কথা শুনে ঘর থেকে বেরোয় তুশি। রান্নাঘরের দিকে যায়। তাড়াতাড়ি চা বানিয়ে শাশুড়িকে বিদায় করতে পারলেই সে খুশি, কারণ তা'হলে নিজামও চলে যাবে।

তুশিকে রান্নাঘরে ঢুকতে দেখে চটজলদি রাফিন রিতিকে ঘর থেকে নিয়ে আসেন সাফিয়া সারোয়ার। চাপা গলায় বলতে থাকেন 'কত্ত দেরী হয়ে যাচ্ছে।'

ড্রয়িংরুমে বসে থাকা নিজামকে ডেকে বলেন 'আমরা বের হলাম, দরজাটা একটু লাগিয়ে দাও বাবা, আর তুশি রান্না ঘরে তোমার জন্য চা করছে, চা খেয়ে যেও।' নিজামকে কিছু বলার সুযোগ না দিয়েই বের হয়ে যান।

তার গলার স্বর কি একটু নেমে ছিল? যেন রান্না ঘরে পানির কেটলি চুলায় দিয়ে কাপ নামাতে থাকা তুশির কানে না যায়? নিজাম হয়তো অন্য সময় হলে খেয়াল করতো। আজ তার মাথা একেবারেই কাজ করছে না। ওরা তিনজন বেরিয়ে যেতেই দরজার ছিটকিনি লাগিয়ে দেয় সে। এখন এই বাসায় সে আর তুশি একা!


নিজাম লঘু পায়ে এগিয়ে যায় রান্নাঘরের দিকে। দরজা দিয়ে উঁকি মেরে দেখে তুশি চুলার দিকে মুখ করে দাঁড়িয়ে আছে। পরনে সাদা রঙের সালোয়ার কামিজটা শরীরকে আঁকড়ে ধরে লেপ্টে আছে। পাছাটা এত সুন্দর আর গোলাকৃতির লাগছে যে সেদিকে তাকিয়ে থাকতে থাকতেই নিজামের বাড়াটা প্যান্ট আর জাঙিয়ার মধ্যেই শক্ত হয়ে উঠলো। দরজা দিয়ে ঢুকে আস্তে আস্তে এগিয়ে গেল নিজাম। তুশি এখনও টের পায়নি কিছু। নিজামের বুকের ভেতর একটা ড্রাম যেন দ্রিম দ্রিম করে বাজছে। তুশির থেকে ছয় ইঞ্চি দুরত্বে গিয়ে দাঁড়ালো নিজাম।

এমন সময় তুশি সামনে দিয়ে একটু ঝুঁকলো চুলা বন্ধ করতে। পাছাটাকে নিজের দিকে এগিয়ে আসতে দেখে নিজেকে আর ধরে রাখতে পারলো না নিজাম। দুই হাত দিয়ে কোমর জড়িয়ে ধরে নিজের ঠোঁটটাকে তুশির গলা আর ঘাড়ের সংযোগস্থলে গুজে দিল। আর প্যান্ট ছিড়ে প্রায় বেরিয়ে আসা বাড়াটাকে গুঁজে দিল তুশির গোল গোল মাখনের মতন নরম তুলতুলে দুই পাছার খাঁজে। ফর্সা কাঁধের নরম মাংসে চুমু খেতে খেতে কোমর দোলানো শুরু করলো সে।

আকস্মিক আক্রমণে চমকে উঠলো তুশি। এক সাথে তার মাথায় অনেকগুলো চিন্তা খেলে গেল। তার শাশুড়ি বাসায়, বাচ্চারা বাসায়, রান্না ঘরের দরজা খোলা, এত ঝুঁকি নিয়ে কি নিজাম আবার তার শরীরের দিকে হাত বাড়িয়েছে!

ঝটকা মেরে নিজেকে ছাড়িয়ে নেওয়ার চেষ্টা করলো তুশি, কাজ হলো না, নিজাম তাকে কঠিন বাহুপাশে জড়িয়ে ধরেছে, তার মধ্যে কোন ভয় নেই, দুর্বলতা নেই।

'কী করছেন! ছাড়েন ছাড়েন কেউ এসে যাবে' নিজেকে চিৎকার করা থেকে কোনমতে বিরত রেখে পেছনে থেকে জড়িয়ে ধরে ক্রমাগত কাঁধে চুমু খেয়ে যাওয়া আর পাছার নিজের বাড়াটা ঘষে যাওয়া নিজামের সাথে ধস্তাধস্তি করতে করতে চাপা গলায় বললো তুশি।

এক মুহুর্তের জন্য তুশি মরাল গ্রীবা থেকে মুখটা উঠিয়ে নিজাম বললো, 'আম্মারা চলে গেছে ভাবী। ঘরে আপনি আর আমি একা। নিজেকে আর ধরে রাখতে পারলাম না।'

তুশি যেন হঠাৎ সম্বিত ফিরে ফেল। 'আম্মারা চলে গেছে।' নিজের কথাটা নিজের কানেই কেমন যেন বোকা বোকা ঠেকলো।

ওদিকে নিজাম আর সময় নষ্ট করার পাত্র নয়। তার অবাধ্য হাত দুটা কোমর থেকে তুশির বুকে কাছে উঠে গেল। তুশির বাধা দিতে থাকা কনুই দুটোকে জোর করে সরিয়ে কামিজের ওপর দিয়ে দুই হাতে মুঠো করে ধরলো তুশির পেলব দু খানা স্তন। আহ কী আরাম!

'নিজাম ভাই, কী করছেন? ছাড়েন প্লীজ। আমি কিন্তু চিৎকার করবো।'

নিজাম মোটেই ছাড়ার মেজাজে নেই আজ, সে বললো, 'ভাবী কী লাভ? ঘর খালি, আমি দাওয়াত খেলাম, এখন আপনার সাথে একা এখন লোক জড়ো করলে আপনার সন্মান কি আসলে বাঁচবে?' দুই হাতে মুঠিতে তুশির দুই স্তন ধরে চাপ দিল সে। 'আমি স্যরি ভাবী, সেই রাতের কথা আমি কিছুতেই ভুলতে পারছি না,' ডান হাত স্তন ছেড়ে নেমে আসলো তুশির দুই উরু ফাঁকে। হাত দিয়ে চেপে ধরে তুশির উরুসন্ধির উত্তাপ নিতে নিতে নিজাম বললো, 'আপনার প্রেমে পরে গেছি ভাবী, প্লীজ আজকে আর আমাকে নিরাশ করবেন না, আজকে আরাম করে খেতে দিন। প্লীজ ভাবী শুধু একবার। কথা দিচ্ছি আর জ্বালাবো না। আপনার পায়ে পরি...!'

নিজামের গলার আকুতি তুশির মন ছুঁয়ে গেল। লোকটা ঠিকই বলছে, এমন অবস্থায় লোক জানাজানি হলে তুশির সন্মান নিয়ে আসলেই টানাটানি পরে যাবে। সেটাই কিছুতেই হতে দেয়া যায় না।

অন্যদিকে কাপড়ের ওপর দিয়ে যোনিতে হাত পরার পর শরীরে একটা নিষিদ্ধ শিরশিরে অনুভূতি উঠে আসছে। শরীর যে অবাধ্য হবার প্রথম ধাপটা পার করে ফেলছে। পরপুরুষের বাহুলগ্না হবার উত্তেজনা আস্তে আস্তে ভেতর থেকে গ্রাস করছে তুশিকে।

তুশির মাথার যখন এমন চিন্তা চলছে নিজাম ওকে ঘুরিয়ে মুখোমুখি করে ফেললো। তারপর রান্নাঘরে ফাঁকা দেয়ালে চেপে ধরে ঠোঁট নামিয়ে আনলো তুশির ঠোঁটে। চুষতে শুরু করলো স্ট্রবেরির মতন লালচে গোলাপি ঠোঁট দুটো।

তুশির মাথার ভেতর কে যেন বলে উঠলো, না না তুশি এটা একেবারেই ঠিক হচ্ছে না। বাধা দে। নিজামের ঠোঁট থেকে নিজের ঠোটঁটা ছাড়িয়ে নিয়ে জোর করে বলে উঠলো সে, 'নিজাম ভাই, আপনারও তো সংসার আছে। কেউ আপনার বউয়ের সাথে এমন করলে আপনার কেমন লাগতো?'

তুশি কথা শুনে থমকে দাঁড়ায় নিজাম। বিস্ময় নিয়ে তাকিয়ে থাকে।

এই সুযোগে তুশি ঝটকা মেরে নিজেকে ছাড়িয়ে নেই। তারপর দৌঁড় দেয় নিজের ঘরের দিকে।

নিজাম ঘোর থেকে বাস্তবে ফিরে এসে ছুটে চলে তুশির পিছনে পিছনে। ততক্ষণে তুশি নিজের ঘরে ঢুকে দরজা লাগিয়ে দেয়া শুরু করেছে। এগিয়ে এসে দরজাটা চেপে ধরে নিজাম। নিজামের সাথে দরজা নিয়ে গায়ের জোরে পারে না তুশি। কিছুক্ষণ চেষ্টা করে হাল ছেড়ে দিয়ে ভেতরে দাঁড়িয়ে পরে। নিজাম প্রবেশ করে ঘরে।



নিজাম ঘরে প্রবেশ করে দেখে তুশি দরজার দিকে মুখ করে মাথা নিচু করে দাঁড়িয়ে আছে। হাত দু"টো শরীরের দু'পাশে ঝুলছে। কী যেন চিন্তা করছে। পরাজয় কি মেনে নিয়েছে সে? নিজামের মাথায় একসাথে অনেকগুলো চিন্তা খেলে যায়।

সময়ক্ষেপন না করে এক পা দুই পা করে এগিয়ে যায় তুশির দিকে। আলতো করে দু'হাতে বেষ্টন করে ধরে তুশিকে। নরম গোলাপি ঠোঁটে ছোট্ট একটা চুমু খায়।

"ভাবী, আপনার এই শরীরের স্বাদ আর একটিবার পাবার জন্য আমি মরে যেতেও রাজি। অনেকদিন ধরে অপেক্ষা করছি, আজ আর অপেক্ষা করাবেন না প্লীজ। অন্তত আপনার শরীরটাকে একবার অনুভব করতে দিন।"

আবারো মিনতির সুরে কথা! তুশি মনে মনে না পারতেও একটু হেসে ফেলে। এত অনুরোধ করে ;., বুঝি কেউ করে। অবশ্য এটাকে কি ;., আদৌ বলা যায়। তুশি কি চেঁচিয়ে বাড়ি মাথায় তুলেছে? হ্যাঁ বাধা দিয়েছে বটে, কিন্তু প্রানপণ মারামারি তো করে নি। ভেতরের কোথাও কি তারও একটু একটু ইচ্ছে নেই? কথাগুলো ভাবতে ভাবতে তুশি খেয়াল করে যে তার দুই উরুর ফাঁকে যোনিটা পিচ্ছল হয়ে উঠছে। নিজামের বাহুবন্ধনে আটকে পরা তুশি হঠাত একটু শিউরে ওঠে।

তুশির চেহারার পরিবর্তন নিজামের দৃষ্টি এড়ায় না। সে ভাবে এই সুযোগ। একবার তুশির নরম যোনিতে পুরুষাঙ্গটা গেঁথে দিতে পারলেই বিজয়। সে আর সময় নষ্ট না করে তুশির বুকের দিকে মাথা নিয়ে আসে। ওড়নাটা সরিয়ে দিয়ে কামিজের ওপর দিয়ে ডানদিকের স্তনের ঠিক বোঁটার ওপর একটা চুমু খায়। তারপর বামদিকের টায়। এবার কামিজের ওপর দিয়েই বড় হা করে পুরো স্তনটা মুখের মাঝে নিয়ে আসে। আলতো করে দাঁত দিয়ে কামড় দেয়। ব্রা আর কামিজের ওপর দিয়েও যেন তুলতুলে স্তনটা নিজামের মুখের মাঝে গলে যেতে চায়। স্তন বদল করতে থাকে, সেই সাথে জিভ ঘুরিয়ে ঘুরিয়ে হাত দু'টোরও বিরাম নেই। কোমর থেকে নেমে এসে পাছার দাবনা দুটো দুই হাতে মুঠি করে ধরে। আর চাপ দিয়ে দু'দিকে টেনে যেনে তুশির পাছার খাঁজটাকে আরো বড় করে দিতে চায়। আর অন্যদিকে তার উত্থিত বাড়াটা জাঙিয়া আর প্যান্টের মধ্য দিয়ে তুশির যোনি বরাবর চেপে ধরে রাখে।

নিজাম খেয়াল করে তুশির স্তনের বোঁটা আস্তে আস্তে শক্ত হয়ে উঠছে। নিজাম এবার তুশির কামিজটা খোলা শুরু করে। কোমর থেকে উঠিয়ে বুক বরাবর আসতেই তুশি বাধা দেয়।

"নিজাম ভাই, প্লীজ। আর না। এবারে ছাড়েন।"

ও ও ও! বিড়াল বলে মাছ খাবোনা? শরীর জেগে উঠেছে আর মুখে না না করছে। নিজাম পাত্তা দেয় না।

"একটু ভাবী। প্লীজ। আপনার দুদু গুলো একটু দেখি।"

অনেকটা জোর করেই কামিজটা তুশির গলা দিয়ে গলিয়ে খুলে ফেলে নিজাম। ভেতরে কালো রঙের ব্রা-এর নিচে আবদ্ধ গোল গোল দু'টি বাতাবিলেবুর মতন স্তন। ফর্সা পাতলা পেটে অদ্ভুত সুন্দর একটা গভীর নাভির ফুটো তিরতির করে কাঁপছে। নিজাম নেমে আসে নিচে। নাভিতে একটা চুমু দেয়। আর তারপর জিভ বের করে নাভির চারপাশে চেটে দেয়।

সময় নষ্ট করে যাবে না। আগে একবার গাঁথতে হবে। একটু জবরদস্তি করে হলেও। নিজামের মাথাটা হিসেব কষতে থাকে। আজকে হয়তো আগের দিনের মতন অত খেলা যাবে না। আগে চুদে নেই পরে অন্য কথা।

নিজাম দাঁত দিয়ে সালোয়ারের ফিতেয় কামড় দেয়। আলগা করে বাঁধা ফিতাটা খুলে আসে। আর সেই সাথে দুই হাত দিয়ে পাজামাটাকে টেনে নামিয়ে ফেলে। ঘরে পরার পাজামাটা তুশি আসলে অত শক্ত করে বাঁধেনি, কারণ এমন আক্রমণ আসতে পারে সে হয়তো কল্পনাও করে নি। তাই অত সহজে খুলে আসে। বের হয়ে আসে কালো রঙের ম্যাচিং প্যান্টি। যোনির ভেজা ভাবটা বেরিয়ে এসেছে, প্যান্টির ওপর দিয়েও বোজা যাচ্ছে। আলতো করে প্যান্টির ওপর দিয়ে তুশির যোনিতে একটা চুমু খায় নিজাম। আরো একবার শিউরে ওঠে তুশি।

এক পা এক পা করে পায়ের নিচের দিকে জমে থাকা পাজামাটা থেকে মন্ত্রমুগ্ধের মতন বেরিয়ে আসে তুশি। নিজাম এবার উঠে দাঁড়ায়। ওপর থেকে নিচে চোখ বুলিয়ে শুধু ব্রা আর প্যান্টি পরে দাঁড়িয়ে থাকা লজ্জাবতী মধ্যবিত্ত পতিব্রতা গৃহবধুটিকে দেখে।

এক পা পিছে এসে হঠাত এক ঝটকায় নিজের শার্টটা খুলে ফেলে নিজাম। তারপর তাড়াহুড়ো করে প্যান্টটা। জাঙ্গিয়ার মধ্যভাগে তখন বিরাট একটা তাঁবু। যেন ফেটেবেড়িয়ে আসবে।

তুশি বলে, "নিজাম ভাই, কাপড় খুলছেন কেন? শুধু দেখতে চেয়েছিলেন..."

"আমার অবস্থা খুব খারাপ ভাবী। প্লীজ কাছে আসেন।" নিজাম এগিয়ে যায় আবার।

"না না, প্লীজ। আমার স্বামী সংসার আছে..."

তুশিকে কথা শেষ করতে না দিয়ে জাপটে ধরে নিজাম। "একটু ভাবী! প্লীজ। আচ্ছা আসেন বিছানায় আসেন ওপর দিয়ে ঘষাঘষি করি। আমাকে শান্ত হতে দেন প্লীজ।"

নিমরাজি তুশিকে জড়িয়ে ধরে অনেকটা পাঁজাকোলা করে তুলে নিয়ে যায় নিজাম বিছানার দিকে। বিছানায় শুইয়ে তুশির গায়ের ওপর শুয়ে পরে। দুই পায়ের ফাঁকে জায়গা করে নিয়ে জাঙ্গিয়া আবৃত বাড়াটা তুশির প্যান্টি আবৃত যোনিতে চেপে ধরে। আর মুখ ঘষতে থাকে তুশির বক্ষবিভাজিকায়। হাত দু'টো তুশির পিঠে নিয়ে গিয়ে দক্ষ হাতে খুলে ফেলে তুশির ব্রা। তারপর এক ঝটকায় খুলে দিয়ে মুক্ত করে দেয় ভেতরের সম্পদ।

ফর্সা সাদা নরম তুলতুলে স্তন। আর তার মাঝে গাড় খয়েরি অ্যারোলা। তারও মাঝে মেশিনগানের মতন ছাদের দিকে তাক করে থাকা স্তনের বোঁটা দু'টো। মুখ নামিয়ে আনতে যাবে এমন সময় তুশি দুই হাত দিয়ে ঢেকে ফেলে।

"না নিজাম ভাই, ওখানে মুখ দেবেন না প্লীজ।"

ব্যার্থ হয়েও নিজাম হাল ছাড়ে না। তুশির গলায় ঘাড়ে চুমু খেতে থাকে পাগলের মতন।
[+] 4 users Like ronylol's post
Like Reply
#14
এই story টা কি শেষ কারার মতো সহৃদয়বান ব্যক্তি কেউ নেই
Like Reply
#15
Bourses dadar dristi akorshon korsi
Like Reply
#16
অসাধারন গল্প। এরপর কি হল জানতে চাই।
Like Reply
#17
Jaante to aamra sobai ee chai kintu lekhoker je last ek maas dhore patta nei.
Like Reply
#18
(18-02-2019, 11:39 AM)kishen Wrote: Jaante to aamra sobai ee chai kintu lekhoker je last ek maas dhore patta nei.

dada ei golpo ti prurono xossip theke shongroho kora . ar golp ti lekhok ses koren ni . ar ami er likhok na . 
dhonobad
Like Reply
#19
তারপর আস্তে আস্তে নিজাম তুশির মাইয়ের দিকে চলে আসে। মুখে পুড়ে মাইবোঁটা গুলো একটা একটা করে চুষতে থাকে। এদিকে নিজের মাইয়ে নিজামের মুখের ছোঁয়া পেয়ে ‍তুশিও উমমম.... আহহহ্..... করে গোঙাতে থাকে।

তুশি বলে, “উফফ, ভাই কি করছেন?”

“বললাম না একটু ঘষাঘষি।”

“এভাবে কেউ ঘষাঘষি করে নাকি?”

নিজাম তুশির কোন উত্তর না দিয়ে আস্তে আস্তে জিহ্বা দিয়ে চাটতে চাটতে তুশির পেট ও নাভির দিকে নেমে যায় আর নাভিতে জিহ্বা দিয়ে চুষতে থাকে। এদিকে তুশি নিজের নাভিতে নিজামের জিহ্বা পেয়ে উত্তেজনায় চোখ বন্ধ করে ফেলে আর দু পা দিয়ে নিজামের কোমর টেনে ধরে। এতে জাঙিয়ার ‍পরিহিত বাঁড়াটা তুশির প্যান্টি পরিহিত গুদের উপর আরো জোড়ে চেপে যায়। তুশির অবস্খা বুঝতে পেরে নিজাম উঠে গিয়ে নিজের জাঙিয়া পুরোটা খুলে ফেলে সম্পূর্ণ উলঙ্গ হয়ে যায়। আর বলে,

“ভাবী, দেখুন এবার আপনিও চাইছেন আমার বাঁড়াটা নিজের গুদের ভেতর অনুভব করতে, তাহলে কেন এই টুকরো কাপড়ের বাঁধা রেখে দিব। দেথুন আমি আমার আবরণ খুলে ফেলেছি এবার আপনিও খুলে ফেলুন।”

তুশি তবুও মাথা নেড়ে আপত্তি জানায়, “আপনি এমন করছেন কেন? প্লিজ এমনটি করবেন না। আমার সংসার নষ্ট করবেন না।”

মুখে না-না করলেও মনে মনে তুশিও নিজামের বাঁড়াটা নিজের গুদে চাইছে, সেটা বুঝতে বাকী রইল না নিজামের। তাই সে আবারও তুশির গুদের উপর ‍নিজের অনাবৃত বাঁড়াটা চেপে দিয়ে নিজের শক্ত বুক দিয়ে তুশির মাইদুটো চেপে পিষ্ট করে তুশির ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেতে লাগল। এদিকে তুশি গুদের উপর অনাবৃত বাঁড়ার চাপ আর মাইয়ের উপর নিজামের শক্ত বুকের চাপ পেয়ে নিজেই নিজের মুখ খুলে দিয়ে চুমুতে সায় দিল।

নিজাম এবার এক হাত দিয়ে তুশির শরীরে পরিহিত শেষ কাপড়টাও নামিয়ে দিতে লাগল। আর তুশির গুদটা প্যান্টি থেকে অনাবৃত হওয়া মাত্র নিজামের শক্ত বাঁড়ার স্পর্শ পেয়ে গেল। তুশি নিজের গুদে নিজামের অনাবৃত বাঁড়ার সরাসরি স্পর্শ পেয়ে হালকা কেঁপে উঠল। এদিকে নিজাম তুশিকে চুমু খেয়েই যাচ্ছিল, যার ফলে তুশি আর কিছু বলতে পারেনি, কেবল পা দুটো দিয়ে নিজামের কোমড়ে চাপ দিতে লাগল।
[+] 5 users Like NavelPlay's post
Like Reply
#20
(23-02-2019, 05:36 PM)NavelPlay Wrote: তারপর আস্তে আস্তে নিজাম তুশির মাইয়ের দিকে চলে আসে। মুখে পুড়ে মাইবোঁটা গুলো একটা একটা করে চুষতে থাকে। এদিকে নিজের মাইয়ে নিজামের মুখের ছোঁয়া পেয়ে ‍তুশিও উমমম.... আহহহ্..... করে গোঙাতে থাকে।

দাদা আপনাাকে স্বাগতম । এই গল্প কে পূূর্ণতা দেবার উদ্যাগ নেবার জন্য
[+] 1 user Likes ronylol's post
Like Reply




Users browsing this thread: 3 Guest(s)