Thread Rating:
  • 27 Vote(s) - 3.33 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
Adultery গুরুজীর মেনকা যোগিনী
#1
সকলের আশীর্বাদ নিয়ে নতুন থ্রেড শুরু করতে যাচ্ছি । প্রথমবারের মত কোনো থ্রেড শুরু করতে যাচ্ছি, ভুল ক্রুটি ক্ষমা সুন্দর ভাবে দেখার অনুরোধ রইল। গল্পটির কনটেন্ট আমার নয়, পূর্ববর্তী xossip সাইটে পূর্বজ একজন একটি থ্রেড শুরু করেছিলেন কিন্তু কোনো কারনে উনি শেষ করেননি, গল্পটির ছায়া অবলম্বনে আমার এ রচনার অভিপ্রায়।  আমি নবিশ একজন তবু আপনাদের যেন ভাল লাগে সে চেষ্টা করে যাব, আশা করি আপনারাও আমাকে পরামর্শ দেবেন যেন সুন্দর একটি রচনা সম্পন্ন করতে পারি। সকলকে স্বাগতম...  



গুরুজীর মেনকা যোগিনী
[+] 4 users Like Khiladi007's post
Like Reply
Do not mention / post any under age /rape content. If found Please use REPORT button.
#2
রেবতী। বয়স ২৫। বিবাহিতা। চেহারা যেমন সুন্দর শরীরের গঠনও বেশ। যুবকদের অশ্লীল ভাষায় 'সেক্স বোম্ব' ও। পোশাক আশাকে বলিষ্ঠ রেবতীর হাটার তালেতালে দুলতে থাকা শরীরের লোভনীয় অংশগুলো যেকোনো সামর্থ্যবান পুরুষের মনে কাঁপন ধরাতে সক্ষম। শুধু মন নয় অনেকের ধোনেও কাপন ধরাতে ওস্তাদ রেবতী। কলেজ লাইফ থেকে চোদাচুদিতে অভ্যস্ত ও। কখনও সহপাঠী, কখনও ক্লাস টিচার এমনকি হেডমাস্টার কেউই ওর শরীর ভোগ করার সুযোগ ছাড়েনি। যখন যে যেভাবে পেরেছে, ওকে চুদেছে। রেবতীর রসাল শরীর দেখে নিজেকে ঠিক রাখবে- এমন সাধ্যি কার!

শরীর ব্যবহারে পারদর্শী রেবতী ভালই জানত তার শরীরের কদর, সেই শরীরকে পুজি করেই সামান্য ঘর থেকে এমন এক বাড়ির বউ হয়ে এসেছে সে যেখানে যেকোনো চাওয়া না চাইতেই পূরন হয়ে যায়। ৮ মাস হল বিয়ে হয়েছে রেবতীর, স্বামী, শ্বশুর এবং ননদ নিয়ে ছোট্ট একটি সুখী পরিবার। টাকাপয়সার কোন অভাব নেই ওর শ্বশুরের।স্বামীও একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। বিয়ের পর সবই পেয়েছে রেবতী শুধু শরীরের চাহিদাই অপূর্ণ থেকে গেছে...
[+] 1 user Likes Khiladi007's post
Like Reply
#3
রেবতী ভেবেছিল বিয়ের পর খুব চোদাচুদি করবে। চোদাচুদির আনন্দে দিন কাটাবে। ফুলশয্যার রাতে তাই অধির আগ্রহে স্বামীর জন্যে অপেক্ষা করছিল রেবতী, অবৈধ চোদাচুদির পাঠ চুকিয়ে স্বামীর কাছে বৈধ চোদা খাওয়ার অপেক্ষায় ছিল ও। যথাসময় রবি (রেবতীর স্বামী) উপস্থিত হল। কিছুক্ষণ কথাবার্তা বলেই রেবতীর মাই টিপতে শুরু করল। একে একে সব কাপড় খুলে রেবতীকে উলঙ্গ করে নিজেও হল। কিন্তু যখনই রেবতী গুদে বাঁড়া ঢুকাতে যাবে রবির মাল আউট হয়ে গেল। রেবতী ভাবল- প্রথমবার, এমন হতেই পারে। ও নিজ হাতে বাঁড়া টিপে, মুখে বাঁড়া চুষে আবার তৈরি করে দিল রবিকে। এবারও নিরাশ করল রবি। এক মিনিটের মাথায় ঝরে পড়ল ও। রেবতী বুঝতে পারল- ওর স্বামী চোদাচুদিতে অক্ষম।


যতই টাকাপয়সা থাকুক, ধনসম্পদের মালিক হোক। বিয়ের পর যদি চোদা না পায় তাহলে যেকোন মেয়ে বিগড়ে যায়। রেবতী বিগড়াতে পারল না। শ্বশুরালয়ের আদর তোয়াজ ওকে বিগড়াতে দিল না। অর্থের প্রাচুর্যের মাঝেও শরীরের চাহিদার দৈনতা ওকে উদাসীন করে ফেলত। মন খারাপ করে বসে থাকত। ওর এ উদাসীনতা শ্বশুর মশাইয়ের নজরে পড়ল, তিনি রেবতীকে জিজ্ঞেসও করলেন কিন্তু কোন সন্তোষজনক উত্তর না পাওয়ায় 'বউমার কোন অসুখবিসুখ করেনি তো'- এই ভয়ে কয়েকজন বিশেষজ্ঞ ডাক্তার-সাইক্রিয়াটিস্টের কাছে ধরনাও দিলেন। তাতেও যখন কোন লাভ হল না শেষে তিনি এক বাবাজির শরণাপন্ন হলেন।
[+] 1 user Likes Khiladi007's post
Like Reply
#4
গুরুজীদের ওই একটাই কথা! যা কিছুই ঘটুক, সবকিছুর সমাধান পূজোয়। রেবতীর শ্বশুরকেও গুরুজী তা-ই দিতে বললেন। শ্বশুর মশাইও দেরি করতে চাইলেন না। ঝটপট রাজী হয়ে গেলেন। আশ্রমে রেবতীর নামে পূজা দেয়া হল। পূজা শেষে বলা হল, রেবতী ঠিক হয়ে যাবে। শ্বশুর মশাই আর গুরুজীর এসব পাগলামি কথা-কাজে রেবতী মনে মনে হাসল। শ্বশুরের জন্য মায়াও লাগল। বেচারা ওর জন্যে কতো কিছুই না করছেন! তাই রেবতীও লোকদেখানো ভাল থাকার অভিনয় করতে শুরু করল।


আশ্রমে পূজা দেয়ার বেশ কিছুদিন পর হঠাৎ একদিন গুরুজী রেবতীর শ্বশুরালয়ে উপস্থিত।গুরুজীর আগমণে বাসার সবাই খুশি। কি করবে, গুরুজীকে কোথায় রাখবে- এ নিয়ে বেশ তোড়জোড় শুরু হয়ে গেল। সবার সঙ্গে গুরুজীকে রাখা যাবে না। তার ধ্যানে ব্যাঘাত ঘটবে। তাই উপরের তলার চিলেকোঠা খালি করা হল গুরুজীর জন্য। তিনি যতদিন খুশি থাকবেন ওখানে। গুরুজী সম্মানিত মানুষ। যাকেতাকে তার সেবায় নিয়োগ দেয়া যাবে না। রেবতীকে গুরুজীর সেবায় নিয়োজিত করা হল।এই ফাঁকে গুরুজীর সংস্রবে রেবতীর মনও হয়ত ভাল হয়ে যাবে !শ্বশুরের আদেশ রেবতিও মেনে নিল।
[+] 1 user Likes Khiladi007's post
Like Reply
#5
Great and promising start .
[+] 1 user Likes swank.hunk's post
Like Reply
#6
(24-12-2018, 10:39 AM)swank.hunk Wrote: Great and promising start .

Thanks for your appreciation. All of yours valuable comments and opinions will encourage to go with a great heart
[+] 2 users Like Khiladi007's post
Like Reply
#7
সন্ধ্যায় হঠাত করে রেবতীর ননদ রেবতীর ঘরে এসে বলল, যাও গো বৌদি, বাবাকে দুধ খাইয়ে আসো। হঠাত এসে পড়ায় চমকে ওঠে রেবতী। দুধ...বিড়বিড় করে বলে রেবতী।

হ্যাঁ বৌদি দুধ, এ বলে এক গ্লাস দুধ ওর হাতে ধরিয়ে দেয়। কি বৌদি তুমি কি অন্য কিছু ভেবেছিলে নাকি - চোখ টিপে হাসতে হাসতে বলে রেবতীর ননদ

খুব দুষ্টু হয়েছ তুমি - ননদের সাথে চোখাচোখি করতে লজ্জা পাওয়ায় মাথা নামিয়ে নেয় রেবতী।    লাল হয়ে ওঠে ওর মুখ

তুমি যেটা খাওয়াতে চাইছিলে সেটায় গুরুজী হয়তো খুব একটা আপত্তি করবে না কিন্তু রাতে উনি আর কোনো আহার করেন না কিনা তাই গ্লাসের টুকুই না হয় আগে দিও - বলে হাসতে হাসতে ঘর থেকে  বের হয়ে যায় ওর ননদ

ক্ষনিকের অস্বস্তি কাটিয়ে রেবতী ভীত পায়ে যেতে থাকে দু'তলায় গুরুজীর রুমে দিকে।
[+] 1 user Likes Khiladi007's post
Like Reply
#8
খুব ভালো হচ্ছে... বেশ জমিয়ে গল্পটা এগোচ্ছে... সাথে আছি... তবে আপডেটটা একটু বড় করে দিলে ভালো লাগবে আরো...

রেপু রইলো...
[+] 2 users Like bourses's post
Like Reply
#9
(24-12-2018, 04:49 PM)bourses Wrote: খুব ভালো হচ্ছে... বেশ জমিয়ে গল্পটা এগোচ্ছে... সাথে আছি... তবে আপডেটটা একটু বড় করে দিলে ভালো লাগবে আরো...

রেপু রইলো...

ধন্যবাদ ভাই... আপনাদের ভাল লাগার মধ্যেই আমার এ প্রয়াশের সাফল্য নিহিত। মঞ্চে যেমন প্রতিটি দৃশ্যের পর পর্দা পড়ে তেমনি কোনো দৃশ্যের শেষ হয়েছে অনুরূপ স্থানে কিঞ্চিৎ বিরতি দেওয়ার অভিপ্রায় ছিল, তবু যেহেতু বলছেন চেষ্টা করব আপডেট বড় করবার
[+] 1 user Likes Khiladi007's post
Like Reply
#10
রেবতী যখন ঘরে ঢুকল গুরুজী তখন ধ্যান করছিলেন। এই প্রথমবার রেবতী গুরুজীকে দেখল। বয়স ৫০-৫৫ হবে, মাথায় জটাছাড়া লম্বা চুল, দাড়ি কামানো, খালি গা – বুকে ঘন লোম, গলায় গাঁদা ফুলের মালা, কপালে লাল টিকা, লাল কাপড় লুঙ্গির মতো পেঁচিয়ে পা মুড়ে বসে আছেন। চোখ বন্ধ। সম্ভবত ধ্যান করছেন। রেবতী শ্রদ্ধায় হাঁটু মুড়ে গুরুজীর পায়ের কাছে বসে পায়ে হাত দেয়। গুরুজীর ধ্যানে ব্যাঘাত ঘটে। ক্ষ্যাপে যান উনি।

হে মূর্খ নারী, চলে যাও আমার সামনে থেকে

গুরুজীর চোখের দিকে চোখ পড়তেই রেবতী দেখল ক্রোধে লাল হয়ে আছে চোখ দুটো।  ভয়ে জমে গেল রেবতী। কি করবে কিছু বুঝতে না পেরে সেখান থেকে চলে এল। নিচে এসে কাউকে কিছু না জানিয়ে নিজের রুমে টুপ করে ঢুকে পড়ল।
[+] 2 users Like Khiladi007's post
Like Reply
#11
কিছুক্ষণ পর রেবতীর শ্বশুর অপরাধী মুখে রেবতীর ঘরে আসলেন। একটা চেয়ার টেনে বসতে বসতে বললেন, বউমা, আমাদের বিরাট ভুল হয়ে গেছে। গুরুজী আমাদের সবার উপর ক্ষেপেছেন। রাগে এখান থেকে চলে যেতে চাচ্ছেন।


রেবতী কাঁদোকাঁদো গলায় বলল, বাবা, আমি বুঝতে পারিনি। এর আগে কখনও গুরুজীর সান্নিধ্যে যাইনি। কিভাবে কি করতে হয় কিছুই জানা নেই আমার।

রেবতীর শ্বশুর সান্ত্বনা দিয়ে বললেন, আসলে ভুল আমার। আগেই সবকিছু বলে দেয়া উচিৎ ছিল তোমাকে। যাই হোক, গুরুজীকে আমি মানিয়ে নিয়েছি। তিনি যদিও থাকতে রাজী হয়েছেন তবে সমস্যা হয়েছে যে উনার ধ্যান ভাঙ্গার কারণে ভগবান অসন্তুষ্ট হয়েছেন। ভগবানকে খুশি করতে ৭দিনের একটা পূজা দিতে হবে। পূজা সেখানেই হতে হবে যেখানে ভগবান অসন্তুষ্ট হয়েছেন। পূজার জন্য এ ঘর থেকে উনার একজন সহযোগিনী দরকার। এ ঘরে স্ত্রী বলতে তো শুধু তুমি আর সবিতা (রেবতীর ননদ)। সবিতাকে তো চেনই ওকে এসবে রাজী হবে না। এখন তুমিই একমাত্র ভরসা মা।


রেবতী এতক্ষন মনোযোগ দিয়ে ওর শ্বশুরের কথা শুনছিল। উনার কথা শেষ হতেই ও বলল- বাবা, আমার কারণেই আজ এই দুর্ঘটনা ঘটেছে। আমি আমার সর্বস্ব দিয়ে হলেও এ পাপের প্রায়শ্চিত্ত করব।


রেবতীর শ্বশুর খুশি হয়ে বললেন, সত্যি বউমা! তুমি বাঁচালে আমায়। তবে মা, পূজাটা একটু কঠিন। কিছু নিয়মকানুন মানতে হবে। তুমি তৈরি হয়ে নাও। সবিতা তোমাকে সব বুঝিয়ে দেবে।

আর কিছু না বলে আশ্বস্ত হয়ে রেবতীর শ্বশুর ঘর থেকে বেরিয়ে গেলেন। কিছুক্ষণ আগে কাঁদোকাঁদো মুখে আসা মানুষটা খুশি হয়েছে দেখে রেবতীর ভাল লাগছিল। কিন্তু তৈরি হবার ব্যাপারটা ঠিক বুঝতে পারছিল না, আবার ওরই অপরাধের প্রায়শ্চিত্ত হিসেবে আয়োজিত হতে যাওয়া পূজায় কোনো ভুল না করে ফেলে তার চিন্তাও হচ্ছিল ওর।


শ্বশুর ঘর থেকে বের হবার কিছুক্ষনের মধ্যেই সবিতা রেবতীর ঘরে প্রবেশ করল

- কই গো বৌদি, এখনও বাথরুমে গেলে না?

-বাথরুমে যাব কেন!! রেবতী অবাক হয়ে জানতে চাইল।

- বাবা তোমাকে কিছুই বলেনি। ও আচ্ছা, আমিও তো একটা গাধা। যদি বলতই, তাহলে আমাকে আবার তোমাকে বুঝিয়ে বলার জন্য পাঠাত নাকি!! গুরুজী পূজার নিয়মকানুন বলে দিয়েছেন। বাবা তোমাকে বলতে লজ্জা পাচ্ছিলেন তাই আমাকে বুঝিয়ে দিতে বলল...

- কি এমন কথা যে বাবা আমাকে বলতে লজ্জা পাচ্ছে!! অবাক হয়ে জিজ্ঞেস করল রেবতী।


সবিতা হেসে দিয়ে বলল, আরে, তেমন কিছু না। শুধু প্রথম শর্তটা ই একটু লজ্জার। প্রথম শর্তে বলেছেন, তার সহযোগিনী সম্পূর্ণ পরিষ্কার হতে হবে।

- তো এটাতে লজ্জার কী হল! তাছাড়া আমি কি অপরিষ্কার?

রেবতীর গাল টেনে দিয়ে সবিতা বলল, আরে...পরিষ্কার মানে, তোমার অযাচিত লোমটোম কিছু থাকতে পারবে না।

রেবতী এবার বুঝতে পারল। কিন্তু মনে সামান্য খটকা লাগল; পূজার জন্য এসব করতে হবে কেন!!যাক, গুরুজীদের কতো নিয়মকানুন। এটাও তার একটা হবে হয়ত।


মুখে হাসি টেনে রেবতী বলল,ও আচ্ছা, আর কী কী শর্ত দিয়েছেন উনি?

- আগামী সাতদিন তোমায় গুরুজীর সঙ্গে উপরে থাকতে হবে। এই সাতদিনে গুরুজী ছাড়া কেউ তোমার মুখ দেখতে পারবে না।

এই শর্ত শুনে রেবতী আৎকে উঠল।
কি!!আমি গুরুজীর সঙ্গে থাকব মানে! উনার সাথে শুতেও হবে নাকি আমাকে??


সবিতা জোরে হেসে বলল, ওরে আমার পাগলী বৌদি, তার সাথে শুতে যাবে কেন তুমি? উপরের চিলেকোঠা তো অনেক বড়। মাঝে ছোট একটা পার্টিশনও আছে। তুমি একপাশে শুবে, গুরুজী একপাশে শুবে। অবশ্য তোমার যদি গুরুজীর সাথে শুতে মন চায়...


সবিতার মাথায় একটা ধাক্কা দিয়ে রেবতী বলল, খুব পেকে গেছ হ্যাঁ?তখন থেকেই শুধু উল্টোপাল্টো বলে যাচ্ছ।


-বারেহ, তুমি উল্টোপাল্টো ভাবতে পার আর আমি একটু বললেই দোষ

-হয়েছে হয়েছে এবার বল, আমাদের খাওয়াদাওয়া কিভাবে হবে? স্নান না হয় উপরের বাথরুমে হয়ে যাবে

- খাওয়াদাওয়ার চিন্তা তোমাদের করতে হবে না। খাওয়ার সময় হলে আমি যেয়ে দরজায় খাবার রেখে আসব। তুমি শুধু সময়মত দরজা থেকে খাবার নিয়ে যাবে। বাকী শর্তগুলো শোন, সময় বেশি নেই, আজ থেকে ই পূজা শুরু হবে। বাবা পুজাসামগ্রী আনতে গেছেন বাইরে।  

- আচ্ছা, ঠিক আছে বল, আর কী কী করতে হবে? রেবতী নড়েচড়ে বসে জিজ্ঞেস করল।


- গুরুজী প্রত্যেকটা কথা মানতে হবে। ভুলেও যাতে এক কথা দু'বার বলতে না হয়। এই সাতদিন পূজার জন্য নির্ধারিত পোশাক ছাড়া অন্য কোনকিছু পরিধান করা যাবে না।গুরুজী যখন ধ্যানে থাকবেন কোনভাবে ই তা ভাঙ্গা যাবে না।গুরুজীর ঘুম ভাঙ্গানো যাবে না।


- শেষ হয়েছে শর্ত, নাকি আরও কিছু বাকী আছে?রেবতী মজা করে জানতে চাইল।


- আপাতত এই। যাও, ভালভাবে স্নান করে পরিষ্কার হয়ে নাও। এরপর গুরুজীর সাথে শুয়ে তাকে দুধ খাইয়ে মনের আশা পূরণ করে নিও বলে সবিতা চোখ টিপে হাসতে হাসতে ঘর থেকে বেরিয়ে গেল। রেবতী চোখ মটকে বাথরুমে ঢুকে পড়ল।
[+] 2 users Like Khiladi007's post
Like Reply
#12
ঘন্টাখানিক সময় লাগিয়ে রেবতী ফ্রেশ হয়ে বাথরুম থেকে বেরুল। ততক্ষণে ওর শ্বশুর পূজার জন্য প্রয়োজনীয় জিনিসপাতি নিয়ে চলে এসেছেন। সবিতা পূজার কাপড় নিয়ে রেবতীর ঘরে এল। রেবতী পূজার কাপড় হাতে নিয়ে দেখল, গামছার মত পাতলা একটা কাপড়।

রেবতী অবাক হয়ে বলল,এই কাপড় পরে আমি গুরুজীর সামনে কী করে যাব। এর ভেতর দিয়ে তো ব্রা প্যান্টি সব দেখা যাবে।

- ব্রা প্যান্টি মানে! শর্তের কথা ভুলে গেলে!! এই কাপড় ছাড়া অন্যকিছু পরা যাবে না। ব্রা প্যান্টিও না।
সবিতা কপট রাগ দেখিয়ে বলল।

- তাহলে আমাকে পুরা ন্যাংটো....

রেবতীকে থামিয়ে দিয়ে সবিতা বলল,তোমাকে উপরে কে দেখতে যাচ্ছে বল তো? রইল গুরুজী। তার সামনে কাপড় পরে থাকলেও তো তিনি সব দেখতে পান। তার কাছে কোনকিছু গোপন আছে নাকি! তাছাড়া উনি তো ধ্যানে- পূজোয় ২৪ ঘন্টাই চোখ বন্ধ রাখবেন। তোমাকে দেখার সময় কই তার!!

সবিতার কথায় রেবতী দমে গেল। গুনগনিয়ে বলল, তারপরও...

রেবতীকে থামিয়ে দিয়ে সবিতা বলল, আরে বাদ দাও তো। যদি দেখেও নেয় তাতে কী হয়েছে?! তুমিই তো তখন সব খুলে খাওয়াতে যেতে চাচ্ছিলে।

বলেই হাসতে শুরু করল সবিতা

বারবার একই কথায় বিরক্ত হল রেবতী। রেবতীর বিরক্তিভাব হয়ত বুঝতে পারল সবিতা, তাই হাসি থামিয়ে বলল, তাড়াতাড়ি খেয়েদেয়ে উপরে চলে যাও। বাবা তো তখন খান নি আমি গরম করে দিচ্ছি। বাবাকে দুধ খাওয়াও।

রেবতী মাথা নেড়ে সায় দিল, আর কিছু বলল না।

বেরিয়ে যেতে যেতে সবিতা বলে গেল, উপরের তলায় একটা ইন্টারকম সেট করা হয়েছে। কিছু লাগলে ওটা দিয়ে বলে দিলেই হবে। অন্যটা আমার রুমে সেট করা হয়েছে। এখন যাও, তাড়াতাড়ি খেয়ে নাও।

দ্রুত খাবার খেয়ে নিয়ে শ্বশুর ননদের কাছ থেকে বিদায় জানিয়ে উপরের ঘরের দিকে পা বাড়াল রেবতী। যাবার আগে সবিতা আবার সব শর্ত মনে করিয়ে দিল ওকে।

দু'তলায় পৌছে রেবতী ভেতর থেকে দরজা বন্ধ করে দিল। আগামী সাতদিন এই ঘরে শুধু রেবতী আর গুরুজী। সম্পূর্ণ আলাদা। গোটা পৃথিবী থেকে বিচ্ছিন্ন...
[+] 3 users Like Khiladi007's post
Like Reply
#13
দু'তলার রুমটা দুইভাগে ভাগ করা। মাঝখানে হার্ডবোর্ড দিয়ে একটা পার্টিশন দেয়া আছে। হার্ডবোর্ডের মাঝামাঝি জানালার মত কাটা। তাতে পর্দা ঝোলানো হয়েছে। রেবতী পর্দা সরিয়ে গুরুজীর রুমে উঁকি দিল। গুরুজী আসন গেড়ে বসে আছেন। চোখ বন্ধ। সামনে পূজার সামগ্রী।

রেবতী জানালা থেকে সরে এল। রুমের এককোণে গিয়ে গায়ের জামাকাপড় খুলে ফেলল। ব্যাগ থেকে পূজার কাপড় বের করে গায়ে জড়াল। কোমরে এক প্যাঁচ দেয়ার পর যেটুকু কাপড় বাকী থাকে ও দিয়ে কোনরকম বুক ঢাকা যায়। একটু নড়াচড়া করলেই বুকের কাপড় সরে যেতে চায়। এই কাপড় পরা আর ন্যাংটো থাকা একই কথা। কিছু করার নেই। এ কাপড়েই আগামী সাতদিন ওর কাটাতে হবে। ভাগ্য মেনে নিয়ে দুধের গেলাস হাতে গুরুজীর কামড়ায় উপস্থিত হল রেবতী।


কারও উপস্থিতি টের পেয়ে গুরুজী চোখ মেলে তাকালেন। সামনে রেবতীকে দেখতে পেলেন। পূজার পোশাক গায়ে অস্বস্তিতে আছে ও। হাতে দুধের গেলাস। না চাইতেও পুরুষ প্রবৃত্তি থেকে গুরুজীর চোখ পড়ল রেবতীর বুকে। পাতলা কাপড়ের আবরণ ছেড়ে বেরিয়ে আসতে চাইছে স্তন দুটো। এসির মধ্যেও ঘামছে মেয়েটা। রেবতীর অস্বস্তি কাটাতে মুখ খুললেন গুরুজী।

- পূজার সময় লজ্জা পেতে নেই। লজ্জা মনোযোগ নষ্ট করে। সবকিছু ভুলে পূজায় মন দিতে পারলেই সফল হব আমরা।


গুরুজীর কথায় কিছুটা আশ্বস্ত হল রেবতী। হ্যাঁ সূচক মাথা নেড়ে হাতের গেলাস বাড়িয়ে দিল গুরুজীর দিকে। তখনি ঘটল বিপত্তিতা। গুরুজীর দিকে হাত বাড়াতেই কাঁধ থেকে বুকের কাপড় খসে পড়ে গেল। গুরুজীর সামনে উন্মুক্ত হয়ে পড়ল রেবতীর যত্নে গড়া ৩৬সাইজের দুই স্তন। দ্রুত বুকের কাপড় ঠিক করে নিল রেবতী। ততক্ষণে গুরুজীর দেখা হয়ে গেছে বুকের নিষিদ্ধ বন্দর। মুচকি হেসে দুধের গেলাস হাতে নিলেন গুরুজী। এক নিঃশ্বাসে পান করে নিলেন সবটুকু দুধ। গুরুজীর চোখ ছিল তখন রেবতীর বুকে। যেন নিংড়ে দুধ খাচ্ছেন ওখান থেকেই!


গুরুজীর চাহনিতে রেবতীর অস্বস্তি আবার ফিরে এল। খামোখাই বুকের কাপড় ঠিক করতে লাগল বারবার। ওর অস্বস্তি গুরুজীর চোখ এড়াল না। তিনি গলা ঝেড়ে নিয়ে বললেন-
পূজার নিয়মকানুন কিছু আগেই বলে দিয়েছি তোমার শ্বশুরকে। কিছু বলা বাকী আছে। এখন মনোযোগ দিয়ে বাকী কথা শোন।


রেবতী দৃষ্টি নিচে রেখে হ্যাঁ তে মাথা নাড়ায়। অস্বস্তি ঝেড়ে রেবতী গুরুজীর কথায় মন দিতে চাইল, কিন্তু ওর ভয় হতে থাকল গুরুজী ওর বুকের দিকেই তাকিয়ে আছে হয়ত।

গুরুজী অবশ্য সংযত দৃষ্টি রেখেই বলতে লাগলেন-
আজ থেকে আগামী সাতদিন এই কাপড়েই থাকতে হবে আমাদের। অন্যকিছু গায়ে জড়ানো যাবে না। কাপড় সবসময় পবিত্র রাখবে। ধোয়ার প্রয়োজন পড়লে রাতে ঘুমানোর আগে ধুয়ে দেবে এবং সকালে ঘুম থেকে উঠে কাপড় পরে নেবে। এরমাঝে অন্য কাপড় যেন গায়ে না চড়ে।  

রেবতী জানতে মন চাইছিল, তাহলে কি গোটা রাত ও ন্যাংটো থাকবে! কিন্তু গুরুজীর ভয়ে আর জানতে চাইল না ও। অস্পষ্ট স্বরে গুরুজীকে জবাব দিল- জ্বী, আচ্ছা।


গুরুজী ফের বলতে শুরু করলেন-
আমার কাপড় প্রতিদিন রাতে ধুয়ে দেবে তুমি নিজ হাতে। আমি যখন ঘুমিয়ে পড়ব তখন কাপড় খুলে নেবে। লক্ষ্য রাখবে, কাপড় খোলার সময় আমার ঘুম যাতে না ভাঙ্গে।

রেবতীর জানতে ইচ্ছে করছিল, কাপড় খুলে নিলে তো আপনি ন্যাংটো হয়ে যাবেন। আমি কিভাবে আপনাকে ন্যাংটো করতে পারি! কিন্তু মনের কথা মনে চেপেই রেবতী আবার বলল- জ্বী, আচ্ছা।

প্রতিদিন সন্ধ্যায় আমাদের পূজা শুরু হবে। শুধু প্রথম পূজা সূর্যোদয়ের সময় হবে। তাই আজ তাড়াতাড়ি ঘুমিয়ে পড়বে। পাশের ঘরেই থাকবে তুমি। আমার প্রয়োজন হলে বেল বাজাবো। এছাড়া এদিকে তুমি এসো না। এখন যাও। ঘুমিয়ে পড়। সূর্যোদয়ের আগে উঠতে হবে আগামীকাল।

রেবতী দুধের গেলাস নিয়ে পাশের কামরায় চলে এল। ইন্টারকমে সবিতার সাথে টুকটাক কথা বলে শুয়ে পড়ল। শোয়ার সাথেসাথেই বুকের কাপড় সরে গেল। গায়ের কাপড় ছোট হওয়ায় কিছুতেই ওটা বুকে থাকছে না। অনেকক্ষণ শরীর ঢাকার বৃথা চেষ্টা করে অবশেষে হাল ছেড়ে ঘুমের রাজ্যে হারিয়ে গেল রেবতী।
[+] 4 users Like Khiladi007's post
Like Reply
#14
অধির আগ্রহ নিয়ে অপেক্ষারত
[+] 1 user Likes bourses's post
Like Reply
#15
(25-12-2018, 10:09 PM)bourses Wrote: অধির আগ্রহ নিয়ে অপেক্ষারত

বিলম্বের জন্য দুঃখিত দাদা
[+] 2 users Like Khiladi007's post
Like Reply
#16
কারো 'মা' 'মা' বলে ডাকার শব্দে ঘুম ভাঙ্গল রেবতীর। চোখ মেলতেই দরজায় গুরুজীকে দেখতে পেল ও। ওকে চোখ খুলতে দেখেই গুরুজী বলে উঠলেন, পূজার সময় হয়ে গেছে। তাড়াতাড়ি উঠে এসো। কথা শেষ করেই দ্রুত পাশের ঘরে চলে গেলেন গুরুজী। চলে যাওয়া না বলে পালিয়ে যাওয়া বললেই ভাল হয়। অন্তত গুরুজীর প্রস্থান দেখে তা-ই মনে হল।

গুরুজীর হঠাৎ অপ্রস্তুত হয়ে চলে যাওয়া রেবতীর চোখ এড়াল না। আড়মোড়া ভেঙ্গে উঠে বসতেই রেবতীর চোখ পড়ল নিজের শরীরে। ওর মাথায় যেন বাজ পড়ল! ওর বুকে কোন কাপড় নেই। নীচের অংশের কাপড় কোমরের প্যাঁচের কাছে এসে জড়ো হয়ে আছে। এককথায় পুরো উলঙ্গ হয়ে শুয়ে ছিল ও। গুরুজীর অপ্রস্তুত হওয়ার কারণ তাহলে এই ছিল! দ্রুত গায়ের কাপড় ঠিক করতে করতে দেয়াল ঘড়ি দেখে নিল রেবতী। ৬টা বাজে। হায় রাম! তারমানে ওর ঘুম না ভাঙ্গায় গুরুজী নিজেই এসেছেন ওকে ডেকে তুলতে। এসেই রেবতীর উলঙ্গ শরীর দেখে তিনি অপ্রস্তুত হয়ে পড়েছেন। তাই ওকে ডেকে দিয়েই দ্রুত সরে গেছেন। না জানি কতক্ষণ তিনি এই অবস্থায় ওকে দেখেছেন! এসব ভাবতেই লজ্জায় কুঁকড়ে যাচ্ছিল ও।

এমন নয় যে উলঙ্গ অবস্থায় ওকে ওর স্বামী ছাড়া আর কেউ দেখেনি তারপরও তাদের আর গুরুজীর মধ্যে ভিন্নতা আছে। তারা দেখেছিল খুল্লামখুল্লা চোদাচুদির সময় তখন এসব লজ্জা টজ্জা মাথায় আসেনি, কিন্তু গুরুজী দেখল অপ্রস্তুত অবস্থায় ঘুমের সময়, তাতে গুরুজীও অপ্রস্তুত রেবতীও অস্বস্তিতে পড়ল।  


ঠিক তখনি বেল বাজার শব্দ কানে এল। গুরুজী ডাকছেন।
হাতমুখ ধুয়ে লজ্জাবনত হয়ে গুরুজীর সামনে হাজির হল রেবতী...
[+] 3 users Like Khiladi007's post
Like Reply
#17
আমাদের আরো কিছু দেখতে চাই... আগ্রহ বাড়ছে ভিষন দ্রুততার সাথে... তারপর????

রেপু রইল...
Like Reply
#18
(26-12-2018, 02:53 PM)bourses Wrote: আমাদের আরো কিছু দেখতে চাই... আগ্রহ বাড়ছে ভিষন দ্রুততার সাথে... তারপর????

রেপু রইল...


আমিও দ্রুত রেবতীর অনেক কিছুই দেখাতে চাই
[+] 1 user Likes Khiladi007's post
Like Reply
#19
রেবতীকে দেখেই তাড়া দিলেন গুরুজী, দ্রুত এসো। পূজোর সময় গেল বুঝি! তাড়া না দিয়ে উপায় নেই। একদিকে যেমন সময় নেই। অন্যদিকে ওর লজ্জা ঢাকার এটাই মোক্ষম উপায়।

রেবতী গুরুজীর সামনে এসে বসল। পাশেই পূজার আগুন জ্বলছে। একটা কাপড়ে সাজিয়ে রাখা হয়েছে পূজা সামগ্রী।

এভাবে নয়, আসন গেড়ে বসো। ওকে শুধরে দিলেন গুরুজী।

রেবতী আসন গেড়ে বসল। এমন করে বসাতে কাপড় হাঁটুর উপর উঠে গেল। রেবতী হাত দিয়ে কাপড় ঠিক করতে যাচ্ছিল তখনি গুরুজী বলে উঠল,পূজা হবে একমনে। শরীর থাকবে শরীরের জায়গায়। ওদিকে তোমার মন যেন না যায়। তোমার মন থাকবে শুধু পূজার দিকে। আমার সাথে সাথে মন্ত্র পাঠ করবে তুমি। মন্ত্রে যেন ভুল না হয়। খুব খেয়াল রাখবে।

কথাগুলো বলতে বলতে গুরুজী এসে রেবতীর মুখোমুখি আসন গেড়ে বসলেন। গুরুজীর শরীর রেবতীর শরীরকে স্পর্শ করছে। চমকে উঠলেও মুখে কিছু বলল না রেবতী। এই লোকের কাছে এখন আর লজ্জা লাগছে না ওর। লজ্জার সবকিছুই দেখে ফেলেছেন উনি। এখন আবার কিসের লজ্জা!

গুরুজী মন্ত্রপাঠ শুরু করলেন। চোখ বন্ধ। এই সুযোগে গুরুজীর শরীরে চোখ বুলিয়ে নিল রেবতী।

গায়ে একটিমাত্র কাপড়। কোমরের কাছে প্যাঁচ দিয়ে হাঁটু পর্যন্ত ঢেকে রেখেছেন। বাকী শরীর উদোম। শক্ত বাঁধাই করা শরীর। বুকে লোম ভর্তি। দেখলেই হাত বুলাতে ইচ্ছে করে। গতকাল যদিও দেখেছিল কিন্তু তখন গুরুজীর চরনকেই আশীর্বাদ স্থল মনে হয়েছে, কিন্তু এখন দৃষ্টি বদলেছে।  

মা, তোমার হাত সামনে বাড়াও। হাত বাড়াতেই রেবতীর দুই হাতে দুইটা পান দিয়ে মন্ত্র পড়তে থাকলেন গুরুজী। কিছুক্ষণ পর পানে কিছু চাল, কিছু চিনি দিলেন মন্ত্র পড়ে পড়ে। এরপর রেবতীর হাত ধরে উপরের দিকে তুললেন গুরুজী। নিজের সাথেসাথে মন্ত্র পড়তে বললেন রেবতীকে।

রেবতী মন্ত্র পড়ছিল, ঠিক তখনি বুকের কাপড় খসে পড়ল। ৩৬ সাইজের খাসা দুইটি মাই গুরুজীর সামনে উন্মুক্ত হয়ে পড়ল। রেবতীর হাত গুরুজীর হাতে। হাত নামিয়ে কাপড় ঠিক করে নেবে সেই সুযোগ নেই। বাধ্য হয়ে ওভাবেই গুরুজীর সাথে মন্ত্র পড়তে থাকল ও।

উন্মুক্ত বক্ষে একজন পরপুরুষের সামনে বসে থাকায় ভিতরে সুড়সুড়ি অনুভূতি হচ্ছিল। মজাও লাগছিল। বারবার কেন জানি ওর মন চাচ্ছিল, গুরুজী চোখ মেলে ওর মাই দেখুক। নিজের মনে এমন অদ্ভুত খেয়াল আসায় রেবতী অবাক হচ্ছিল।

মন্ত্রপাঠ শেষ করে গুরুজী চোখ মেলে তাকালেন এবং পৃথিবীর সেরা সৌন্দর্য তার সামনে উদোম দেখতে পেলেন। কিছুক্ষণ আগেও তিনি এই সৌন্দর্য দেখেছিলেন। কিন্তু দূর থেকে। এখন দেখছেন মাত্র এক ফুট সামনে। রেবতীর খাসা মাইয়ে কিছুক্ষণের জন্য গুরুজী হারিয়ে গেলেন।

গুরুজীকে ওমন হা করে নিজের মাইয়ের দিকে তাকিয়ে থাকতে দেখে নীলিমার একটুও লজ্জা করছিল না। বরং ও মজা পাচ্ছিল। ভেতরে সুড়সুড়ি লাগছিল। মন চাইছিল গুরুজী দেখতেই থাকুক। গুদ পানি ছাড়তে শুরু করেছিল। চোখ নামিয়ে ও গুরুজীর কোমর দেখে নিল। পাতলা কাপড়ের তলায় ওখানে স্পষ্ট নড়াচড়া দেখতে পেল। মুচকি হাসি দেখা দিল ওর ঠোঁটে

কিঞ্চিৎ পরেই গুরুজীর হুঁশ ফিরে এল। রেবতীকে তার দিকে তাকিয়ে মুচকি হাসতে দেখে গুরুজী লজ্জায় পড়ে গেলেন। রেবতীর হাতে ধরে রাখা পান আগুনের মধ্যে ফেলে দিলেন।

হাত ছাড়া পেতেই রেবতী খুবই ধীরে বুকের উপর কাপড় টেনে দিল।

মা, তোমার পা দুটো সামনে আনো। গঙ্গাজল দিয়ে ধুয়ে দিতে হবে ও দুটো।

গুরুজীর কথামত পা সামনে মেলে দিল রেবতী। গুরুজী পানি ঢেলে পা ধুতে শুরু করলেন। ওর পা একটু উঁচুতে থাকায় পায়ের তলা দিয়ে রানের গোড়া দেখা যাচ্ছিল। পা ধুতে ধুতেই গুরুজীর চোখ পড়ল সেখানে। বড় বড় চোখে সেদিকে তাকিয়ে থাকলেন গুরুজী।

গুরুজীর বড় বড় চোখ দেখেই রেবতী বুঝতে পারল ঘটনা। ওর মাথায় দুষ্টু বুদ্ধি খেলে গেল। গুরুজীকে নিজের ফোলা গুদ দেখাতে পা ছড়িয়ে দিল।

চোখের সামনে ফোলা গুদ দেখে গুরুজীর দম বন্ধ হবার জোগাড়। ওদিকে কোমরের কাছে বিদ্রোহ ঘোষণা করে দিয়েছে গুরুজীর ৮ইঞ্চি বাড়া। অবস্থা ক্রমশই খারাপের দিকে যাচ্ছে। এভাবে চলতে দিলে বিপত্তি ঘটে যেতে পারে ভেবে রেবতী পা গুঁটিয়ে নিল। ওর নড়াচড়ায় গুরুজীর ধ্যান ভাঙল। পা ধোয়া শেষ করে এখনকার মত পূজা স্থগিত ঘোষণা করলেন গুরুজী।

সোজা হয়ে বসে গুরুজী নিজের বাড়া লুকানোর বৃথা চেষ্টা করতে করতে বললেন,
সন্ধ্যায় সূর্যাস্তের লগ্নে আবার পূজা শুরু হবে। পূজার আগে দুই বালতি গঙ্গাজলের ব্যবস্থা করতে বলবে। এখন কিছু ফল নিয়ে এসো। ফল ছাড়া অন্যকিছু খাওয়া যাবে না আজ সারাদিন।

গুরুজীর কথামতো রেবতী সবকিছু জানিয়ে দিল ইন্টারকমে। সবিতা ফল দিয়ে গেল দরজায়। নিজের জন্য কিছু ফল রেখে গুরুজীকে ফল দিয়ে এল ও। এসে ভাবতে বসল আজকের ঘটে যাওয়া সব ঘটনা। গুরুজীর বাড়ার নড়াচড়ার কথা মনে করে হেসে দিল ও।


রেবতীর মতই পাশের ঘরে গুরুজীর মনেও আজকের ঘটনাক্রম ফিরে ফিরে আসছিল, না চাইতেও বারবার মনে পড়ে যাচ্ছিল রেবতীর সুডৌল দুই মাইয়ের কথা, ফোলা গুদের কথা। চোখ বন্ধ করে মন্ত্র আওড়াতে পারছিলেন না চোখের সামনে ভেসে উঠছিল ওই মাই যুগল। শক্ত হয়ে কোমরে জড়ানো কাপড় ছিড়ে দাঁড়িয়ে যাচ্ছে বাড়া, কিছুতেই রেবতীর মাই ভুলে ধ্যানে মন দিতে পারছেন না গুরুজী। রেবতী যেন মেনকা হয়ে এই বিশ্বমিত্রের তপস্যা ভঙ্গ করতে এসেছে...  
[+] 3 users Like Khiladi007's post
Like Reply
#20
পড়তে পড়তে আমারই নড়াচড়া করছে, সেখানে গুরুদেবের যে ওই অবস্থা হবে, তাতে আর আশ্চর্যের কি... বেশ বেশ... আগ্রহ আরো বাড়িয়ে তুললে ভাইটু
[+] 1 user Likes bourses's post
Like Reply




Users browsing this thread: 1 Guest(s)